Thread Rating:
  • 80 Vote(s) - 3.48 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest অসুস্থ মাকে ভালবাসা দিয়ে সুস্থ করে তোলা।
#1
Heart 
অসুস্থ মাকে ভালবাসা দিয়ে সুস্থ করে তোলা।
আমারা দুই ভাইবোন। আমার দিদি বিবাহিত ছিল। আমার বয়স ২৪ বছর আর দিদির বয়স এখন ২6 বছর। আমি পড়াশুনার জন্য বাইরে থাকতাম ফিরে এসেছি এই দুই বছর। বাবার একটা ব্যবসা আছে। আমার দিদি বিবাহিত কিন্তু এখন আর স্বামীর বাড়ি থাকেনা আমাদের বাড়িতেই থাকে আজ দুই বছর অতিক্রান্ত হয়ে গেছে। দিদির একটা বাচ্চা আছে। আমার মা সাধারন আর সাদামাটা মহিলা, ধর্ম প্রান মহিলা। আমার বাবার নাম অলোক ঘোষ। বর্তমান বয়স ৫৫ বছর। আমার মায়ের নাম রমা ঘোষ বর্তমান বয়স ৪৫ বছর। আমাদের অনেক জমি জমা আছে। বাবার ব্যাবসা আর চাষবাস করত কিন্তু এখন আর চাষ করেন না সব ভাগে বা লিজ দেওয়া বাবা ব্যবসা নিয়ে আছেন। আমরা মামা বাড়ি থেকে অনেক কিছু পেয়েছি যেটা মা পেয়েছে আর কি।
আমি- তো বাইরে থেকে পড়াশুনা করতাম বাড়ি আসতাম ছুটিতে এখনো বাইরে থাকি চাকরির চেষ্টা করছি। একদিন বাবা ফোন করল তোর মায়ের খুব শরীর খারপ তাড়াতাড়ি বাড়ি আয়। আমি বাড়ি ফিরে দেখি মা পক্ষাঘাতে পড়েছে মানে যাকে বলে প্যারালাইসিস। মায়ের একটা সাইড অবশ হয়ে গেছে। মা শয্যাশায়ী হয়ে গেছে। মা এমন হয়েছে কথাও বলতে পারেনা। আমি বাড়ি ফিরে সব জানার চেষ্টা করলাম কিন্তু কোন সদ উত্তর পেলাম না মায়ের এমন কেন হল।
বাবা আমার খেয়াল না রাখলেও আমি ছিলাম মায়ের প্রিয় পাত্র, মা আমাকে টাকা দিত বাবা দিত না, কারন মায়ের অনেক টাকা আছে তাই আমি কোনদিন বাবার উপর ভরসা করতাম না সে কি দেবে না দেব, আমাকে মা-ই সব দিত।
বাড়ি ফিরে দেখি দিদি মায়ের তেমন খেয়লা রাখেনা তাই আমাকেই মায়ের যত্ন নিতে হচ্ছে। যথা রীতি মাকে আমিই দেখাসুনা করি ডাক্তারের কাছে আমিও নিয়ে যাই, মা চলা ফেরা করতে পারেনা, তাই সব সময় আমাকে কোলে করে নিয়ে যেতে হয়। মায়ের যা বয়স সে অনুযায়ী মা অনেক ভারী ছিল কিন্তু এখন অনেক রোগা হয়ে গেছে তবুও আমাকে কোলে তুলে নিতে কষ্ট হয়। কিন্তু মায়ের ডান অঙ্গ একদম অসার হয়ে গেছে কোন সেন্স নেই।
আমি বাড়ি আসার পরে যেমন বাবা তেমন দিদি কেউ মায়ের খেয়াল করেনা, আমি সব সময় মাকে নিয়ে থাকি। আমি এদিক ওদিক খোঁজ নিতে নিতে একজন ভালো হোমিও ডাক্তারের সন্ধান পেলাম তাঁর কাছে মাকে গাড়ি করে নিয়ে গেলাম। সারাদিন বসে থেকে মাকে সেই ডাক্তার দেখালাম। ডাক্তার মাকে দেখে বলল সময় লাগবে তবে উনি আবার সব করতে পারবে আমি সেরকম করে দিতে পারবো। তবে ভালো খাবার দিতে হবে সময় মতন দিতে হবে ওনার এখন যা আছে এর থেকে অনেক ভালো হবে অল্প দিনে যদি ভালো করে ফুড দিতে পারেন। আমি আপনি বলে দিন ডাক্তার বাবু আমি মায়ের সব সেবা করব। ডাক্তারবাবু বললে এগুলো সাধারনত দুটো কারনে হয় একটা মান্সিক আঘাত আরকটা হয় ঠান্ডা লাগা থেকে জানতে পেরেছেন কেন হল। আমি না ডাক্তারবাবু সে তো জানিনা, আমি বাইরে থাকতাম বাবার ফোন পেয়ে কাজ ছেড়ে চলে এসেছি বাড়ি এসে দেখি মায়ের এই অবস্থা। ডাক্তার মায়ের সাথে কথা বলার চেষ্টা করলেন কিন্তু কোন কিছুই মা বলছেনা। আর যা বলছে সেটা আমিও ও ডাক্তার কিছুই বুঝতে পারছিনা। মা শুধু বার বার কাঁদে আর বা হাত দিয়ে ডান হাত পা দেখায় কাজ করেনা। ডাক্তার আমাকে বললেন আপনিই পারবেন আপনার মাকে সুস্থ করতে আমি ওষুধ দেব কিন্তু আসল কাজ আপনাকে করতে হবে। আপনি ওনাকে সব সময় দেখে শুনে রাখবেন যেন একা না হয় মনে সব সময় হাঁসি খুশী রাখার চেষ্টা করবেন তবেই উনি সুস্থ হবেন।ওনার এখন সব চাইতে বেশী দরকার সেবা আর ভালবাসা, ওনার একাকীত্ব থেকেই আমার মনে হয় এমন হয়েছে, আপনার বাবার সাথে মনে হয় ভালো সম্পর্ক নেই কি বলেন আপনি। আমি হ্যা ডাক্তারবাবু একদম ঠিক বাবার সাথে মায়ের সম্পর্ক ভালো না সব সময় খিটির মিটির লেগেই থাকত। ডাক্তারবাবু আমি ঠিক ধরেছি মানসিক অবসাদ থেকেই এই রোগ বেশী হয়, আবার বলছি সব আপনার উপর আমি ভালবাসা দিয়ে মায়ের যত্ন করে মাকে সুস্থ করে তুল্বেন।  
আমি ডাক্তারের কথায় সাহস পেলাম আর বললাম আপনি চিকিৎসা শুরু করেন ডাক্তার বাবু মাকে সুস্থ করতেই হবে। ডাক্তার বলল আমি ওষুধ দেব কিন্তু সবচাইতে বেশী কষ্ট করতে হবে আপনাদের ওনাকে নিয়মিত ব্যায়াম করাতে হবে সময় মতন ওষুধ দিতে হবে। মা সব কথা শুনতে পেলেও আড়িয়ে আড়িয়ে কথা বলে অর্ধেক কথা মায়ের বোঝা যায় না। উনি এক সপ্তাহের ওষুধ দিলেন আর আমাকে ব্যায়াম করা শিখিয়ে দিলেন।আমি ছোট বেলা থেকে দেখেছি মা স্বাস্থবতী এখনো মা বেশ স্বাস্থবতী তবে সেই আগের মতন নয়। ডাক্তার বলল ভালমতন খাবার খাওয়াতে পারলে উনি আবার আগের মতন হয়ে যাবে। ভালো খাবার খেলে আর নিমিত ব্যায়াম করলে আস্তে আস্তে সুস্থ হয়ে উঠবেন, অল্প দিনেই কথা বলতে পারবেন কারন মুখে সেরকম কোন লক্ষণ দেখতে পাচ্ছিনা একটু চেষ্টা করতেই পারবেন বলে মাকে বলল একটু একটু করে চেষ্টা করুন ছেলের সাথে কথা বলার তবেই পারবেন, আপনার মুখে কিছুই হয়নি। এতভাল ছেলে থাকতে কোন মা কথা না বলে পারে।
 আমি মাকে নিয়ে বাড়ি এলাম। মা আমাকে এত ভালোবাসতো মাকে দেখলে দুঃখ হয় এই বয়সে এমন হবে ভাবি নাই। আমি বাড়ি আসার পর দিদি একদম মায়ের কাছে আসেনা আমিই মায়ের সব করি মাকে স্নান করানো থেকে শুরু করে সব। মা রেগে যায় আমি এইসব করি বলে কিন্তু কি করব কেউ থেকেও নেই বাবা আর দিদি এমন কেন করছে কে জানে। যদিও দিদি বা বাবা এলে মা খুব রেগে যায় বলেই ওরা কাছে আসেনা। আমি মাকে বলি বোঝাই কিন্তু মা কি যে বলে আমি কিছুই বুঝতে পারি না। আমি এখন মায়ের পাশে ঘুমাই তেমন বাইরে যাওয়া হয় না মোবাইল আর মা আমার সঙ্গী। মা এখন আর ব্লাউজ পড়েনা আমি মাকে ডাক্তারের কথা মতন ঢোলা গেঞ্জি কিনে দিয়েছি আর মা ছায়া পরেই থাকে সব সময় মা শুয়ে থাকে। আমি মায়ের মাথায় গেঙ্গি গলিয়ে দেই তারপর মা একা একা পরে বা হাত তো কাজ করে। কষ্ট হয় পারেনা তাই আমি একদিন বললাম মা আমি তোমার ছেলে না আমার কাছে তোমার এত লজ্জা কেন এখন থেকে আমি পড়িয়ে দেব তোমাকে স্নান করিয়ে দেব।
আমি বালতিতে জল এনে গামছা ভিজিয়ে মায়ের সারা শরীর মুছিয়ে দেই এখন আর মা তেমন রাগ করেনা আগের মতন। এখন যা বলি তাই শোনে আগে রেগে যেত। এভাবে এক সপ্তাহ গেলে মা একটু আগের থেকে ভালো হয়েছে দিদিকে রান্না করতে বলি আর ফল, প্রোটিন যুক্ত খাবার ডাক্তারের কথা মতন বাজার থেকে নিয়ে আসি মাকে খাওয়াই আর দুবেলা মায়ের হাত এবং পায়ের মেসেজ করে দেই দুবেলা গরম জল দিয়ে মায়ের হাতে পায়ে শেখ দেই।  
এক সপ্তাহ পরে মাকে নিয়ে আবার ডাক্তারের কাছে যাই ডাক্তার দেখে বলে দেখেছেন আগের থেকে ভালো যা বলেছি অতদিন লাগবেনা তাঁর আগেই সুস্থ হয়ে যাবে। যেভাবে বলেছি তাই ঠিক মতন করছেন তো।  আমি হ্যা ডাক্তারবাবু তাই করছি কিন্তু মা মাঝে মাঝে রেগে যায় আপনি মাকে একটু বলে দিন যেন আমার কথা শোণে।
ডাক্তার আপনি ভাগ্যবান এমন ছেলে পেয়েছেন ওর কথা শুনবেন এমন যত্ন কোন ছেলে মা বাবার নেয় না আমার কাছে আসে তো অনেকে তাই ছেলে যেভাবে যা করে ওকে করতে দিন আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবেন। আর খাবার ঠিক মতন খাবেন। আমি হ্যা ডাক্তারবাবু মা খেতে চায়না, মায়ের ইচ্ছে নেই ভালো হবার। ডাক্তারবাবু না না হবে ভালো হবে আবার ওষুধ দিচ্ছি নিয়মিত খাওয়াবেন তবেই সুস্থ হবে। হাত পা দুটো ভালো করে মেসেজ করবেন রক্ত চলাচল শুরু হলেই উনি হাতে পায়ে জোর পাবেন। আর হ্যা গরম জল দিয়ে ভালো করে স্নান করাবেন।  
ডাক্তার মাকে জিজ্ঞেস করল কি করে হল মনে আঘাত না ঠান্ডা লাগিয়েছিলেন। মা হাউ হাউ করে কেঁদে দিল আর কিছু বলল না। মানে যা বলছে বোঝা যাচ্ছেনা। ডাক্তার বললেন এবার নিয়ে যান আর ১৫ দিন পরে আসবেন। এই ১৫ দিন আপনার কাজের উপর সব হবে। ভালো করে নিয়মিত স্নান, খাবার মালিশ সব করাবেন, মাকে হাসানর চেষ্টা করবেন কেমন যান নিয়ে যান।  আমি মাকে পাজা কোলে করে আবার গাড়িতে এনে বসালাম। এতদিন রোগে ভুগছে তবুও মায়ের ওজন কমেনি খুব ভারী আমার মা মাকে নিয়ে গাড়ি পর্যন্ত আসতে কষ্ট হয়ে গেল একদম ঘেমে গেলাম। গাড়ি ছেড়ে দিল আমি মায়ের কাছে বসা। এতদিন মা এত অসুস্থ তাই মায়ের সাথে কথা বলতাম না, কিন্তু আমরা একটা জায়গায় খটকা লাগল ডাক্তারের কথায় মা ওনার কথা শুনে হাউ হাউ করে কেঁদে দিল সেটা নিয়ে আমি ভাবতে লাগলাম কারন কি মা কেঁদে উঠল কেন। যা হোক মাকে নিয়ে বাড়ি আসলাম রাতে বাবা আসতে ওনার সাথে মায়ের অসুখ নিয়ে কথা বললাম।
বাবা- বেকার চেষ্টা করছিস ও আর ভালো হবেনা, তবুও দেখ, যা বলি কিছু শোনে না কি হবে। ও ওর মতন থাকবে আমার বা তোর দিদির কথা একদম শোনেনা, আমাদের দুজনকে একদম চোখে দেখতে পারেনা, সুস্থ থাকতে আমাকে কোনদিন পাত্তা দিত বাপের বাড়ির টাকা পেয়ে আমাকে মানুষ বলে মনে করত না, সব সময় যা ইচ্ছে তাই করত আমার সাথে। কি আর বলব তোকে খুব অহংকারী তোর মা। তোর দিদির ওই অবস্থা ওকে বাড়িতে রাখবেই না, সে আমার যেমন মেয়ে তার তো মেয়ে, কেন রাখবো না তুই বল। তোর দিদি রান্না বান্না সব করে বলে কি রাগ আর সেই রাগ থেকেই এমন হয়ে গেছে।
আমি- বাবা কি হয়েছে আমি জানিনা তবে আমার মা আমি তো ফেলে দিতে পারিনা, মাকে আমি সুস্থ করে তুলবোই।
বাবা- দেখ পারিস কিনা, ও সুস্থ হলে আমি তোর দিদি আর এ বাড়িতে থাকতে পারবো কিনা জানিনা কারন এই বাড়ি তোর মাতুল দাদুর কিনে দেওয়া আর তোর মায়ের নামে, তাই এত গরম তোর মায়ের। আমাকে তো স্বামী হিসেবে কোনদিন মানেনি, তুই তোর মায়ের রঙের হয়েছিস সেইজন্য তোকে আলাদা ভাবে দেখে আর আমাদের অন্য চোখে দেখে। তোর দিদি স্বামী হারা হয়ে এসেছে তারজন্য কোন সহ্নুভুতি নেই একদম দেখতেই পারেনা, আমি ব্যাবসা করি বলে তোর দিদিকে রাখতে পেরেছি কোথায় যাবে মেয়েটা একবার ভাব। ওর আমরা ছাড়া কে আছে, তোর মায়ের কথা ওর সব দোষ সেই জন্য জামাই মারা গেছে, এই রাগে দুঃখে তোর মা জেদ করে এমন হয়ে গেছে। কি করব আমি বল কাছে গেলে থু থু দেয় আমাকে।  
আমি- বাদ দাও আগে মাকে সুস্থ করি তারপর দেখা যাবে কিসে কি হয়। আমি আছি তো। আমি সব দেখবো।
বাবা- তোর মায়ের রুপের খুব অহংকার তোর দিদি একটু কালো বলে আমার মতন তাই সহ্য করতে পারেনা, নিজের মেয়েকে।
আমি- হয়েছে হয়েছে এবার বাদ দাও যাও গিয়ে খেয়ে শুয়ে পর।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সুন্দর
[+] 1 user Likes AAbbAA's post
Like Reply
#3
Oshadharon chahiye jan shate achi
Like Reply
#4
বাবা- তাই ছাড়া আর কি আছে, তুই চল খেয়ে এসে শুয়ে পড়বি।

আমি- আচ্ছা তুমি যাও আমি মাকে খাইয়ে তারপর খাবো। দশ থেকে ১২ দিনের মধ্যে মা অনেক সুস্থ হবে এটা আমি জানি ডাক্তারের ওষুধে কাজ হচ্ছে।
বাবা- দ্যাখ কি হয় বলে চলে গেল খেতে।
আমি- খাবার নিয়ে এসে মাকে খাইয়ে দিতে লাগলাম, এখন আর আগের মতন করেনা খাবেনা এখন ভালো করে খেল। আমি সব ঠিক করে নিজে খেয়ে এসে মায়ের পাশে শুয়ে পড়লাম। পরের দিন সকালে মাকে বাথরুম করিয়ে ব্রাশ করিয়ে দিলাম। মায়ের হাত পা এখন সাম্ন্য নারাতে পারে মানে সুস্থ হচ্ছে মা। আমি বললাম অনেক দিন গা মুছিয়ে দিয়েছি আজকে তোমাকে স্নান করিয়ে দেব।
মা- মাথা নেড়ে বলল ঠিক আছে।
আমি- গিজারে জল গরম হলে মাকে পাজা কোলে করে বাথরুমে নিয়ে গেলাম। এবং বালতিতে জল ভরে আস্তে আস্তে সাবান দিয়ে দুই হাত দলে ধুয়ে দিলাম। মায়ের ডান অঙ্গ অবশ হয়ে গেছিল। মানে ডান হাত আর পা অসার ভাব। মায়ের হাতে শাঁখা চুড়ি ভালো করে রগড়ে রগড়ে সাবান দিয়ে দিলাম। এর আগে ন্যাকড়া ভিজিয়ে মুছিয়ে দিয়েছি আজ সাবান দিয়ে দিচ্ছি। এরপর মায়ে পা দুটো টান করে শাড়ি হাটু পর্যন্ত তুলে নিয়ে সাবান লাগিয়ে মায়ের পায়ে দিতে লাগলাম। বাড়ি আসার পর এই প্রথম মাকে এভাবে বাথরুমে নিয়ে এসেছি। এর আগে ভেওতে ভেতরে মুছিয়ে দিতাম।
মায়ের পা দুটো এত মসৃণ আর ফর্সা ভাবতেই পারি নাই এমনভাবে আজকে দেখলাম। সাবান লাগিয়ে ডলে দিতে দিতে হাটুর উপরে ঘষে দিতে লাগলাম। বিএফ যে দেখি নাই তা নয় তবে এমনভাবে কাউকে ধরি নাই যাকে ধরলাম সে আমার মা, মায়ের এই সুন্দর পা আর থাই দেখে মনের মধ্যে কেমন যেন লাগল আর আমার প্যান্টের ভেতর আমার সারে সাত ইঞ্চি বাঁড়া প্রথম লাফিয়ে উঠল। জাহোক মাকে বুঝতে দিলে হবেনা তাই ইচ্ছে করেই মায়ের থাইতেও সাবান দিয়ে দিলাম। আমি বসে বাঁড়া দুপায়ের মাঝে চেপে রেখেই মাকে সাবান লাগিয়ে দিলাম। এরপর জল দিয়ে সব ধুয়ে দিলাম। মা দাড়াতে পারেনা এক পায়ে জোর পায়না।
আমি মা এবার গায়ে জল দেব বলতে।
মা- ইশারা করে হাত দিয়ে পিঠ দেখিয়ে বলল পিঠেও সাবান দিয়ে দাও। বলে নিজেই শাড়ি নামিয়ে দিল।
আমি- যে উঠে দাঁড়াবো আমার বাঁড়া একদম দাড়িয়ে আছে ভেতরে জাঙ্গিয়াও পরে নেই তবুও চেপে উঠে মায়ের শাড়ি আর সরিয়ে পিঠের পাশে গিয়ে সাবান লাগিয়ে দিতে লাগলাম। মা শুধু ব্লাউজ পড়া ভেতরে ব্রা নেই পিঠ দেখে বুঝলাম। ব্লাউজ কালো হয়ে গেছে বেশ কিছুদিন ধরে পড়া মনে হল। আমি বললাম মা তোমার ব্লাউজ নোগ্রা হয়ে গেছে এটা পাল্টাতে হবে। আমি যদিও এক সেট নিয়ে এসেছি বাথরুমে। এই বলতে বলতে মায়ের গলার পাশেও সাবান লাগিয়ে দিলাম। পেছন থেকে হাত দিয়ে মায়ের গলা ও বুকের মাঝে সাবান দিয়ে দিলাম। এরপর জল ঢেলে দিলাম সামান্যা গরম জল। মা টুলেলে উপর বসা বিশাল পাছা আমার মায়ের যদিও শাড়ি এবং ছায়া পড়া তবুও বোঝা যায় কর বড় বড় পাছা মায়ের। এরপর আবার সাবান নিয়ে মায়ের পিঠে এবং খোসা নিয়ে মায়ের পেটেও সাবান দিয়ে দিলাম। মা বা হাত উচু করে রেখেছে যাতে আমার সাবান দিতে অসুবিধা না হয়। মায়ের পেটে চর্বির ভাজ প্রতি ভাজে সাবান দিয়ে ডলে দিলাম এবং জল দিয়ে ধুয়ে দিলাম। এরপর বললাম মা দিদিকে ডাকবো তোমার কাপড় পাল্টে দেবে।
মা- হাত নেড়ে বলল না, তুই চেঞ্জ করে দে।
আমি- মনে মনে বললাম মা তোমার এই শরীর দেখে আমি যে ঠিক থাকতে পারছিনা কি করে কি করব আমার প্যান্ট চিরে বেড়িয়ে আসতে চাইছে আমার বাঁড়া মহারাজ তুমি যে দেখে ফেলবে আমার এই করুন অবস্থা আমাকে ভুল বুঝবে। এই ভাবছি আর পেছনে দাড়িয়ে আছি।
মা- আমার পায়ে হাত দিয়ে টান দিল আর ইশারা করছে পাল্টে দে।
আমি- মাকে তুলে দার করালাম দেয়ালে হাত দিয়ে দাড়াতে বললাম। মা একপায়ে ভর দিয়ে একহাত দিয়ে দেয়াল ধরে দাঁড়াল। আমি মায়ের শাড়ি আস্তে আস্তে টেনে কোমর থেকে খুলে দিলাম এবং নিচে রাখলাম। এবার মা শুধু ছায়া আর ব্লাউজ পড়া দাঁড়ানো। মায়ের ছায়া ভিজে আছে আর ব্লাউজও। মাইয়ার পাছার খাঁজ বোঝা যাচ্ছে, তানপুরার মতন পাছা, পেটের চর্বির ভাজ সাইড থেকে দেখা যাচ্ছে, সেদিন ডাক্তারের অখান থেকে নামানোর সময় বুঝে ছিলাম মা কত ভারী। এখন দেখলাম। আমি জল নিয়ে মাকে আবার ভিজিয়ে দিলাম এবং ছায়া ও ব্লাউজের উপর দিয়ে ডলে দিলাম। এরপর গামছা নিয়ে মাকে মুছিয়ে দিলাম। এরপর মায়ের শুকনো ছায়া নিয়ে মাথা দিয়ে গলাতে যাবো।
মা- ইশারা করে মাথায় হাত দিয়ে বলল মাথায় শাম্পু দিয়ে দিতে।
আমি- আবার মাকে ধরে টুলে বসালাম আর মায়ের ব্লাউজ পড়া দুধ দুটো এবার ভালো করে দেখলাম। লাল ব্লাউজ পড়া আর ভেজা মায়ের দুধের বোটা ভালো করে বোঝা যাচ্ছে, নিপিল দুটো খাঁড়া হয়ে বুল্টি একদম বোঝা যাচ্ছে, ভেতরে ব্রা নেই সামান্য ঝোলা দুধ দুটো, একদম বুক জোরা দুধ দুটো খুব বড় বড়।  আর ব্লাউজের খাঁজ বেশ বড় আঃ কি অপরূপ মায়ের যৌবন সুধা দেখে উন্মাদ হওয়ার জোগার, কোনদিন এর আগে মাকে এভাবে দেখিনি আমি। যা হোক হাতে শায়ম্পু নিয়ে মায়ের মাথায় দিয়ে চুল আঙ্গুল দিয়ে বিলি কেটে শ্যাম্পু করতে লাগলাম। অনেক নোংরা মায়ের চুলে একবারে ফেনা হলই না। তাই ধুয়ে নিয়ে আবার দিয়ে ভালো করে শ্যাম্পু করতে লাগলাম আর আর চোখে মায়ের দুধ দুটো দেখতে লাগলাম। মায়ের চুলে স্যাম্পু করতে করতে ভাবতে লাগলাম একি হচ্ছে আমার মনে নিজের মায়ের রুপ যৌবন দেখে না  না এ ঠিক না মা বুঝতে পারলে কি ভাবে তবে আমার সাথেও কথা বলবে আমাকে কাছে আসতে দেবে না না এ একদম ঠিক না নিজের মা না আমার গর্ভধারিণী মা এ যে মহা পাপ কি করছি আমি এইসব ভেবে নিজেকে শান্ত করলাম। এরপর ভাল করে মায়ের মাথায় শাম্পু করে দিলাম এবং মগে জল নিয়ে ভালো করে মায়ের চুল ধুয়ে দিলাম। এরপর গামছা নিয়ে মায়ের মাথা মুছিয়ে দিলাম ভালো করে। এরপর গায়ে আবার জল দিয়ে ধুয়ে দিলাম কারন শ্যাম্পু পড়েছে এরপর মায়ের গা মুছিয়ে দিলাম। আর মাকে বললাম মা এবার কাপড় পরবে।
মা- ইশারা করে বলল হুম।
আমি- মায়ের মুখে হুম শব্দ শুনতে পেলাম। মাকে দেখালাম কোনটা আগে পরবে বলে হাতে নিয়ে ছায়া দেখালাম।
Like Reply
#5
মা- হাত দিয়ে ব্লাউজের হুকে হাত দিয়ে দেখাল এটা খুলে দিতে।

আমি- মায়ের এই দেখানো দেখে চমকে উঠলাম বলে কি মা ব্লাউজ খুলে দিতে বলে। আমি মায়ের সামনে বসে আবার বললাম দিদিকে ডাকি।
মা- না না করে উঠল আমাকে বলল ইশারায় তুই খুলে দে।
আমি- এবার আস্তে আস্তে করে একটা একটা হুক খুলতে লাগলাম তবে বুক থেকে সরালাম না। সব হুক খুলে দিলাম। এর ফলে দুধ দুটো আরো ঝুলে গেল। আর ব্লাউজের নিচ দিয়ে বেড়িয়ে গেল। আমি উঠে ছ্যায়া নিয়ে এলাম আর মায়ের মাথার উপর দিয়ে গলিয়ে দিলাম।
মা- ইশারা করে বলল এবার ব্লাউজ খুলে দিতে।
আমি- মায়ের দুই হাত গলিয়ে ছায়ার নিচ দিয়ে হাত থেকে মায়ের ব্লাউজ খুলে দিলাম। এরপর নতুন ব্লাউজ মায়ের দুই হাতে ভরে দিয়ে আবার পড়িয়ে দিলাম। এবং ছায়ার নিচ দিয়ে হুক লাগাতে গেলাম কিন্তু দেখতে পারছিনা বলে লাগাতে পাড়ছিলাম না।
মা- এই প্রথম হেঁসে দিল আর একটু অস্পষ্ট স্বরে বলল পরে। বলে আমার হাত ধরে দাড়াতে চাইল।
আমি- মাকে ধরে আবার দাড় করিয়ে দিলাম। ছায়া মা মুখে কামড়ে ধরেছে।
মা- হাত দিয়ে দেখাল ছায়া খুলে দিতে।
আমি- মায়ের উপরে ছায়া তুলে দেখে নিয়ে মায়ের পড়া ছায়ার দরির গিট খুলে দিলাম। কিন্তু এতখন মনকে শান্ত করে রাখলেও আমার বাঁড়া মহারাজ যে মাঞ্ছেনা। প্যান্ট ঠেলে উচু হয়ে আছে। মার ছায়া ভেজা তাই নিচে পড়ল না আমি আস্তে করে টেনে মায়ের কোমর থেকে ছায়া নামাতে লাগলাম। একটু জরে টান দিতে ঝপাত করে নিচে পরে গেল, যেহেতু উপরে ছায়া আমি তুলে ধরে ছিলাম তাই আমার জন্ম স্থান একবারে দেখতে পেলাম, উঃ কি দৃশ ঘন কালো বালে ঢাকা আমার গুদ বেশ বড় বড় বাল মায়ের অনেকদিন কাটেনা বুঝতে পাড়লাম। মায়ের দাবনা দুটো কি মোটা মোটা সাদা ধব ধব ধবে, তানপুরার মতন সাদা পাছাও দেখতে পেলাম। আমি নিচে বসে মায়ের পা থেকে ছায়া বের করে নিলাম আর আমার জন্মস্থান দেখে নিলাম। আমি সবই দেখতে পাচ্ছি কিন্তু বেশি সময় নষ্ট করলাম না বের করে দাড়িয়ে পড়লাম।
আমার বাঁড়া একদম দাড়িয়ে আছে প্যান্ট ঠেলে যেটা মায়ের চোখ এড়ায়নি মা ভালো করে দেখতে পেল আমার প্যান্টের ভেতর কি। আমার চোখ মায়ের চোখে পড়তে দুজনেই লজ্জা পেলাম। মায়ের তেমন কোন প্রতিক্রিয়া না হলেও মা একটু হাসল আর কিছুই বলল না মানে বলতে তো পারেনা। 
আমি- মনে মনে ভাবলাম ইস মা দেখেই ফেলল আমার খাঁড়া অবস্থায় ছিঃ ছিঃ মা কি ভাবল কে জানে। আমি মা এখন কি করব।
মা- হাত দিয়ে নিজেই মুখের ছায়া নামিয়ে দিতে গেল, কিন্তু দুধে আটকে গেল। আমাকে বলল পড়িয়ে দাও বলে আমার কাঁধে বা হাত রাখল।
আমি- আস্তে করে মায়ের ছায়া নিচে নামিয়ে কোমরের কাছে নিয়ে বেঁধে দিলাম, কিন্তু মায়ের ছায়ার চেরা দিয়ে বাল দেখা যাচ্ছে।
মা- হাত দিয়ে ছায়া একটু ঘুরিয়ে নিয়ে রাখল ফলে আর বাল দেখা যাচ্ছে না। এবং ব্লাউজের উপর হাত দিয়ে বলল আটকে দিতে।
Like Reply
#6
স্বামীর সেবা ছেলে করছে, তাই ছেলেকে স্বামীর অধিকার দেওয়া উচিৎ
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#7
দাদা কি লিখছেন ,পুরো দাড়িয়ে গেছে ,অপেখেই রইলাম পরের আপডেট এর জন্য।
Like Reply
#8
Absolutely wonderful and stunning story ? ❤️
[+] 1 user Likes Invisible's post
Like Reply
#9
Darun hocche.. Chaliye jan sange achi
Like Reply
#10
Keep going
Like Reply
#11
Keep going
Like Reply
#12
Superb Story,

Keep it up

Thanks
Like Reply
#13
Ajke ki gorom update pabo?
Like Reply
#14
আজকে আপডেট দেব লেখা চলছে
Like Reply
#15
(15-02-2024, 09:36 PM)Roysintu25 Wrote: দাদা কি লিখছেন ,পুরো দাড়িয়ে গেছে ,অপেখেই রইলাম পরের আপডেট এর জন্য।

ধন্যবাদ, দাঁড়াবে পরবে তবে না পরিতৃপ্তি আসবে
Like Reply
#16
(15-02-2024, 09:41 PM)Invisible Wrote: Absolutely wonderful and stunning story ? ❤️

ধন্যবাদ, তবে এই গল্পটা বেশী বড় হবেনা।
Like Reply
#17
যদি কারো কাছে ভালো প্লট থাকে আমাকে জানাবেন, তবে সেটা হতে হবে মা ছেলে তবে আমি লিখবো। কারন এই গল্পটা বেশী বড় হবেনা
[+] 1 user Likes momloverson's post
Like Reply
#18
(16-02-2024, 09:58 AM)KingLimon Wrote: Superb Story,

Keep it up

Thanks

Thanks
[+] 1 user Likes momloverson's post
Like Reply
#19
আমি- ব্লাউজের দুই মুখ ধরে দুধ দুটো উপরে ঠেলে দিয়ে হুক লাগাতে লাগলাম কিন্তু আমার সত্যি মায়ের দুধের কাছে হাত দিতে কেমন যেন লাগছিল মানে আমার হাত কাপছিল। পর পর হুক গুলো দুধ চেপে লাগানর পরে এবার বেশ টাইট লাগছে দেখতে এটাও লাল ব্লাউজ। আমি মা তবে এবার চল ঘরে।

মা- শাড়ি দেখিয়ে বলল পড়িয়ে দে।
আমি- এবার শাড়ি নিয়ে মায়ের কোমরে গুজে শাড়ি পড়িয়ে দিতে লাগলাম যখন শাড়ি গুজছিলাম আমার আঙ্গুল মায়ের বালে গিয়ে লাগল। এর পর সব দিক ভালো করে গুজে আঁচল ঘুরিয়ে মায়ের কাঁধে তুলে দিলাম আর বুক ঢেকে দিলাম।
মা- মুস্কি হেঁসে দিল আর ইশারা করে বলল ভালো হয় নাই।
আমি- বললাম আমি আগে কোনদিন কাউকে পরিয়েছি। এই প্রথম তোমাকে পরালাম।
মা- তাঁর বা হাত নেড়ে বলল ঠিক আছে বলে আবার হাসল। আমাকে ইশারা করল চল ঘরে।
আমি- মাকে পাজা কলে করে এমন ভাবে তুললাম মায়ের দুধ দুটো একদম আমার মুখের কাছে, মা চেষ্টা করে ডান হাত দিয়ে আমার গলায় দিতে চেস্ত করল কিন্তু পারলো না হাত নিচে নেমে গেল আমি ওই অবস্থায় মাকে নিয়ে সোজা রুমে ঢুকলাম এবং মাকে খাটে শুয়ে দিলাম।
মা- ইশারা করে বলল যা তুই স্নান করে আয়।
আমি- হুম বলে স্নানা করতে গেলাম কিন্তু মায়ের নগ্ন শরীর দেখে খুব গরম হয়ে গেছিলাম তাই বাথরুমে মাকে ভেবে বাঁড়া খিঁচে মাল ফেললাম আর ভাবলাম উঃ কি শরীর মায়ের। এরপর স্নান করে ঘরে এলাম এরপর দিদির রান্না করা ভাত মায়ের জন্য নিয়ে এলাম আর মাকে খাইয়ে দিলাম এরপর আমিও খেয়ে এসে মায়ের কাছে শুয়ে পড়লাম।এরপর মায়ের হাত পা ভালো করে অনেখন মেসেজ করে দিলাম মা ঘুমিয়ে পড়ল, এরপর বিকেলে একটু বাইরে গেলাম ঘুরে ফিরে বাড়ি এসে রাতে আবার মাকে খাইয়ে দিলাম তখনো বাবা দোকান থেকে আসেনি। আমি বসে আছি বাবা আসলে দুজনে খেতে বসলাম।
বাবা- কিরে কি অবস্থা তোর মায়ের, কথা বলতে পারছে এখন হাত পা নড়ে একটুও।
আমি- হ্যা মায়ের হাতে পায়ে সামান্য বল পাচ্ছে দেখি আর কয়েক দিন মনে হয় সুস্থ হবে। রাতে মেসেজ করে দেব হাত আর পা। দুপুরে ডাক্তারের কথা মতন মেসেজ করে দিয়ে রাতেও দেব দিনে তিনবার মেসেজ করতে হবে।
বাবা- দ্যাখ যদি ভালো হয়।
আমরা খেয়ে উঠে চলে এলাম ঘরে বাবা এসে একবার দেখে গেল।
মা- কেমন বাবাকে দেখেই কিট মিটিয়ে উঠল। এই দেখে বাবা চলে গেল দিদি তো মায়ের ঘরে আসেই না।
আমি- বাবা তুমি যাও দেখনা মা কেমন করছে বাবা চলে গেল বাবা ঘুমায় আমার ঘরে আর দিদি ঘুমায় ওর বিয়ের আগের ঘরে। আমি তো বাড়ি ফেরার পর থেকে মায়ের সাথে ঘুমাই। এরপর ঘরে গিয়ে দরজা বন্ধ করে মায়ের পা আর হাতে অনেখন ধরে মেসেজ দিলাম।
মা- এক নাগারে আমার মেসেজ করা তাকিয়ে দেখল।
আমি- মা কথা বলতে চেষ্টা করনা, তুমি ইচ্ছে করলেই পার আমার মনে হয় আমার সাথে কথা বল্বেনা মা। আমার এই কথা শুনে মায়ের চোখ দিয়ে জল বেড়িয়ে গেল।
মা- আস্তে করে বলল পারছিনা।
আমি- আস্তে আস্তে চেষ্টা করবে তবেই পারবে।
মা- আমার হাত ধরে কাছে টেনে নিয়ে মাথায় হাত দিয়ে আদর করে বলল পারব।
আমি- পারবে মা পারবে তোমাকে আমার জন্য ভালো হতে হবে মা, আমার যে তুমি ছাড়া কেউ নেই মা তুমি আমার সব। এই বলে মায়ের ঠোঁট দুটো ধরে একটু টিপে দিলাম আর গাল মেসেজ করে দিলাম।
মা- আবার চখের জল ছেড়ে দিল।
আমি- মায়ের গালে একটা চুমু দিয়ে বললাম মা তুমি সুস্থ হবে ভেবনা তোমাকে আমি সুস্থ করে তুলবো, আজকে স্নান করে কেমন লাগছে মা।
মা- আড়ষ্ট ভাবে বলল ভালো।
আমি- এইত মা তুমি চেষ্টা কর পারবে।
মা- জিভ বের করে ইশারা করল ব্যাথা লাগে।
আমি- মা তোমাকে আরো ভালো করে স্নান করতে হবে বগলে দুর্গন্ধ আছে, মানে সব জায়গায় সাবান দেওয়া হয় নাই। মনে হয় অনেকদিন স্নান করনা তাই না।
মা- মাথা নেড়ে বলল হ্যা।
আমি- কালকে আরো ভালো করে স্নান করবে।
মা- আবার মাথা নেড়ে বলল আর ইশারা করল তুমি করিয়ে দিও। আর ইশারা করে বলল বগলে হাত দিয়ে পরে আমার মাথার চুলে হাত দিয়ে বলল বড় হয়ে গেছে তাই। আমি বুঝতে পাড়লাম মায়ের বগলের চুল বড় বড় হয়ে আছে। আর নিচের তো দেখলাম কত বড় বড় হয়ে আছে একটু হাঁসি পেল ভেবে। 
আমি- দিদিকে ডাকবো ভালো করে তোমাকে স্নান করিয়ে দেবে।
মা- রেগে গিয়ে না, বলে হাত দিয়ে দেখাল তুমি স্নান করিয়ে দেবে ওকে দরকার নেই।
আমি- বুঝে বললাম ঠিক আছে আমিই করে দেব।
Like Reply
#20
মা- আমার গায়ে হাত দিয়ে বলল ঠিক আছে সব ইশারায় ভালো করে জিভ নেড়ে কথা বলতে পারছে না। তবে একটা জিনিস ভালো লাগছে যে মা কথা বলার চেষ্টা করছে।

আমি- মায়ের হাত ধরে ভালো করে ঘষে ঘষে মালিশ করতে লাগলাম ডাক্তার যে মলম দিয়েছে তাই দিয়ে অনেকক্ষণ ধরে মালিশ করলাম একদম হাত গরম করে দিলাম। এরপর মায়ের পায়ের কাছে গেলাম এবং হাতের মতন মায়ের হাটু পর্যন্ত ভালো করে ঘষে ঘষে গরম করে দিলাম পা বার বার ভাজ করে টেনে সোজা করে দিতে লাগলাম।
মা- আমার দিকে তাকিয়ে আছে বীণা পলকে আর আমার মেসেজ করা দেখছে আর মিটি মিটি হাসছে।
আমি- কি হল মা হাসছ কেন।
মা- বা হাত এগিয়ে আমার দিকে বাড়িয়ে দেখাল আমার হাতে অনেক দম আছে।
আমি- সাথে সাথে মায়ের মুখের কাছে এসে বললাম আমার মাকে আমি সুস্থ করে তুলবোই।
মা- আমাকে টেনে নিয়ে একটা চুমু দিয়ে হুম। আর হাত দিয়ে ইশারা করে বলল তুমি পারবে আমাকে সুস্থ করতে।
আমি- আবার মেসেজ শুরু করলাম এবং বেশ খানিকক্ষণ মেসেজ করতে করতে আমার কষ্ট হয়ে গেল।
মা- আমার হাত ধরে টেনে নিয়ে পাশে শুতে বলল।
এরপর আমরা দুজনে ঘুমিয়ে পড়লাম। সকালে ঘুম থেকে উঠে মাকেআথ্রুমে নিয়ে গেলাম পটি হলে ব্রাশ করিয়ে বললাম মা আমি একা একটু ডাক্তারের কাছে যাবো তোমার এই জিভের সমস্যা নিয়ে কথা বলে আসি।  
মা- আচ্ছা বলে ইশারা করল।
এরপর আমি মাকে খাইয়ে ঘরে রেখে একাই ডাক্তারের কাছে গেলাম। সকাল সকাল আমাকে ডাক্তার দেখেই বলল কি হয়েছে।
আমি- মাকে কালকে স্নান করিয়ে দিয়েছি এখন অনেক ভালো কিন্তু মা একদম কথা বভলতে পারছেনা জিভে আড়ষ্ট ভাব।এখন কোন রুগী নেই তাই আমাকে ভেতরে নিয়ে গেল আর বলল তোমার মা কোন বড় শক পেয়েছে সেটা কি তুমিও জানোনা আর আমিও জানিনা। বলতে পারছে না। তোমার বাবার সাথে মায়ের সম্পর্ক কেমন। আমি একদম ভালো না মা বাবাকে মোটেও চোখে দেখতে পারেনা। ডাক্তার তোমার বাবার কাছে থেকেই কোন শক পেয়েছে আর কে আছে বাড়িতে।
আমি- দিদি আছে যে স্বামী পরিত্যাক্ত।
ডাক্তার- তুমি দ্যাখ কি হয়েছে বুঝে চেষ্টা কর এই সমস্যার সমাধান কর। না হলে আবার হবে কিন্তু। একমাত্র ভালবাসা আর বিশ্বাস অরজন করলেই তোমার মা সুস্থ হবে। উনি মানসিক ভাবে অসুস্থ আর তাঁর থেকেই এই অবনতি। আমি আরেকটা ওষুধ দিচ্ছি এটাকে রাতে খাইয়ে দেবে নিয়মিত ঘুমানর আগে দেখবে আরো তাড়াতাড়ি কথা বলতে পারবে। আর সবার শেষে একটাই কথা তুমিই পারবে, তোমার ভালবাসা মাকে সুস্থ করে তুলবে যেভাবে যত্ন নিচ্ছ।
আমি- তাই যেন হয় ডাক্তারবাবু।
ডাক্তারবাবু- নিয়েমিত স্নান করাবে আর মেসেজ করে দেবে। সময় মতন ওষুধ দেবে।
আমি- আচ্ছা ডাক্তারবাবু তাই হবে। তবে ডাক্তারবাবু সমস্যা হল মা দিদি বা বাবাকে একদম দেখতে পারেনা সব আমাকে করতে হয়।
ডাক্তারবাবু- তোমার মা যাতে খুশী হয় তাই করবে তবেই উনি সুস্থ হবে কোন সময় বিরোধ করবে না। যা চায় তাই করবে, নিজের মা তো তুমি স্নান করিয়ে দেবে সমস্যা কি। মা লজ্জা পায় নাকি।
আমি- তা নয় কিন্তু তবুও মা তো সব আমি পারি কিন্তু দিদিকে দেখলেই রেগে যায়।
ডাক্তারবাবু- তাতে কি মা না তুমিই সেবা করবে মায়ের। আর নিজে না পারলে একটা আয়া রেখে দেবে।
আমি- আমিও তাই ভাবছি।
ডাক্তার- এই নাও ওষুধ নিয়ে যাও আর আয়া পাওনাকি দ্যাখ, তবে নিজেও খ্যেয়াল রাখবে।
আমি- আচ্ছা বলে ওনার ফিস দিয়ে ওষুধ নিয়ে বের হয়ে এলাম। বাড়ি ফিরলাম সারে ১২ টায়। মায়ের কাছে যেতে মা ফ্যাল ফ্যাল করে আমার দিকে তাকিয়ে রইল। আমি মা আজকে স্নান করবে।
মা- মাথা নেড়ে বলল হ্যা। বলে আমাকে কাছে ডাকল।
আমি- মায়ের কাছে যেতে
মা- আমার গালে হাত দিয়ে দাড়িতে বিলি কেটে ইশারা করল আর একটু বলল বড় হয়ে গেছে। রেজারের ইশারা করে বলল কাটবেনা।
আমি- হুম এখন কাটি।
মা- ইশারা দিয়ে হ্যা কেটে ফেল।
আমি- বাধ্য হয়ে রেজার বের করে ভিজিয়ে ফোম লাগিয়ে বাথরুমে গিয়ে দাড়ি কামিয়ে নিলাম এবং ফিরে এলাম।
মা- আমাকে কাছে ডেকে গালে হাত দিয়ে সুন্দর ইশারা করল। আর আমাকে দেখিয়ে বলল চল স্নান করতে।
আমি- মায়ের শাড়ি ব্লাউজ আর ছায়া নিয়ে বাথরুমে রাখলাম আর ফিরে এসে বললাম মা চল বলে মাকে তুলতে যাবো।
মা- ইশারা দিয়ে বলল প্যান্ট খুলে গামছা পড়তে বলল।
আমি- চমকে উঠলাম ইস গরম হলে কি হবে ভেবেই কেঁপে উঠলাম। বললাম দরকার নেই তোমাকে স্নান করিয়ে পরে সব একবারে ধুয়ে আসবো।
মা- ফ্যাল ফ্যাল করে তাকিয়ে ইশারা করল না তুমি গামছা পরে নাও। ইশারা দিয়ে বলল দুজনে এক সাথে স্নান করব।
আমি- বাধ্য হয়ে মায়ের ইশারা মতন গামছা পরে নিলাম আর ভাবতে লাগলাম মা কালকে প্যান্টের ভেতর তাই বুঝে ফেলেছে আজকে কি হবে কে জানে কি করে নিজেকে সামলাবো তাই ভাবছি আজ একদম ধরা পরে যাবো এই ভাবতেই আমার লিঙ্গ মহারাজ তিড়িং করে লাফিয়ে উঠল যা হোক মাকে পাজা কোলে করে বাথরুমে নিয়ে গেলাম গিজার আগেই অন করে রেখেছি। মাকে টুলে বসিয়ে দিলাম। ডাক্তার সামান্য গরম জল দিয়ে স্নান করাতে বলছে। আমি মা তুমি তো নাইটি পড়তে পারো।
মা- ইশারা করে বলল নেই তো। হাত দিয়ে ইশারা করে বলল কোনদিন পরি নাই তো।
আমি- বিকেলে দুটো নিয়ে আসবো। তুমি নাইটি পড়লে আর এত সমস্যা হবেনা। আজ কাল সব বয়সের মহিলারা নাইটি পরে তুমিও পরবে। 
মা- হেঁসে হাত দিয়ে ইশারা দিল নিয়ে এস।
আমি- জল দেই বলে মগ জল তুললাম।
মা- ইশারা করে বলল আগে খুলে নাও।
আমি- মাকে দাড় করিয়ে মায়ের শাড়ি খুলে দিলাম। আর বললাম সাবান দেব।
মা- না আগে এটাও খুলে দাও বলে ব্লাউজ দেখাল।
আমি- কি যে করে মা আমাকে মেরে ফেলবে এভাবে দেখিয়ে মনে হয়, ভয় করে এখুনি বাঁড়া লাফিয়ে দাড়িয়ে যাবে তখন কি করব আমি মা তুমি তো খুলতে বলেছ। এইসব ভাবছি আমি। আমার লিঙ্গ যে শক্ত হচ্ছে আমি টের পাচ্ছি শুধু একটা গামছা পড়া আমি কি করে চেপে রাখবো। আমার সারে ৭ ইঞ্চি যখন দাঁড়াবে গামছ সামনে ঠেলে হয়ত বেড়িয়ে যাবে কি করব আমি। ভাবছি ঘরে গিয়ে জাঙ্গিয়া পরে আসবো নাকি।
মা- আমার গায়ে হাত দিয়ে ইশারা করল কি হল দাও খুলে দাও বলে নিজেই ব্লাউজের হুক খুলতে চেষ্টা করল।
আমি- এবার নিজেই মায়ের হাত সরিয়ে ব্লাউজের হুক খুলে দিতে লাগলাম। মনে পড়ল মায়ের গামছাও এনেছি। সব কটা হুক খুলে আমি গামছা এনে মায়ের বুকের উপর দিয়ে এবার ব্লাউজ টেনে হাত থেকে বের করে দিলাম। এবং আবার মগ হাতে নিলাম।
মা- আমার হাত ধরে ইশারা দিয়ে বলল রেজার নিয়ে এস আর বা হাত তুলে বলল বোগল কামিয়ে দিতে কারন মায়ের বগলে অনেক বড় লোম রয়েছে।
আমি- মায়ের দিকে তাকাতে
মা- হেঁসে ইশারা যাও নিয়ে এস।
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)