Thread Rating:
  • 13 Vote(s) - 2.62 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy পরমার যৌণ জীবন ( মা ও ছেলের যৌণ লীলা)
#1
পরমার যৌণ জীবন 

সদ্য বিধবা হয়ে মাত্র পয়ত্রিশ বছর বয়সের এক ছেলের মা ভরা যৌবনবতী অত্যন্ত কামুক স্বভাবের পরমা দেবীর মাথায় যেন আকাশ ভেঙে পড়েছিল।

তখন কী ছাই তিনি জানতেন, নাকী বুঝতে পেরেছিলেন যে, স্বামী মারা যাওয়ার পর তার যৌন জীবন শেষ না হয়ে আরও মধুর হয়ে উঠবে।

না, পরমা দেবী কোনদিন বুঝতে পারেন নি যে, তার স্বামী ছাড়াও অন্য আর একজন উঠতি জোয়ান ছেলে তার দেহ ভোগ করার জন্য ওৎ পেতে ছিল।

এবং স্বামী মারা যাওয়ার পর সেই উঠতি জোয়ান তার চাইতে বয়সে পনের বছরের ছোট, অত্যন্ত কামুক ও স্বাস্থ্যবান জোয়ান তাকে রাতের পর রাত নানা ভাবে যৌন সুখ দিয়ে স্থায়ী ভাবে একটা মধুর যৌন জীবন শুরু করে।

তাই স্বামী মারা যাওয়ার এক বছর পর থেকে গত চার বছর একটা রাতের জন্যও স্বামীর অভাব বুঝতেই পারে নি। মানে - সেই উটতি জোয়ান ছেলেটাই তাকে বুঝতে দেয় নি।
প্রতি রাতেই সে পরমা দেবীকে সম্পূর্ণ উলঙ্গ করে নানা ভাবে যৌন মিলনে মিলিত হয়ে এমন সুখের মাঝে ডুবিয়ে রেখেছে যে,পরমা দেবী মনে মনে ভাবে, স্বামী মরে ভালই হয়েছে। স্বামীর চাইতে অনেক বেশী যৌন সুখ দেয় এই জোয়ান ছেলেটা।

আপনায়া ভাবছেন, কে এই জোয়ান ছেলেটা, তাই না? বলছি বাবা সবই বলছি, একটু ধৈর্য্য ধরুন আর মন দিয়ে পড়ুন। আগে একটু পরমা দেবীর কথা বলে নি কেমন? পরমা দেবীর চেহারাটা বেশ টাইট ছোট খাট হলেও বুক জোড়া দুটো চৌত্রিশ সাইজের মাই খাড়া খাড়া হয়ে থেকে বেন আমায় খা, আমায় থা করতে থাকে।
পাছা আর লোভনীয় কোমর সব ছেলেকেই যেন হাতছানি দেয়।
ছোট বেলা থেকেই পরমা দেবী অত্যন্ত কামুক স্বভারের হওয়ার জন্য তার বাপ-মা তাকে মাত্র চোদ্দ বছর বয়সেই বিয়ে দিতে বাধ্য হয়েছিল।

আর বিয়ের এক বছরের মধ্যেই পরমা দেবী তার একমাত্র ছেলে নয়নের জন্ম দিয়ে নিয়মিত গর্ভনিরোধ বড়ি খেয়ে স্বামীর চোদন খেয়ে আরামে দিন কাটতে লাগে।
এদিকে তার ছেলে নয়নও দিন দিন বড় হয়ে উঠতে লাগল। নয়নের ধোন দিয়ে বীর্য ঝড়া শুরু হতেই সে নারী দেহ লোলুপ হয়ে ওঠে ঠিকই, কিন্তু নয়নের যেন কোন মেয়েকেই ঠিক পছন্দ হয় না।
তবে নয়নের যাকে পছন্দ, যাকে চোদার জন্য নয়নের ধোন সব সময় খাড়া হয়ে থাকে, সে একজন মহিলা।
আর সেই মহিলার সঙ্গে নয়নের এমনই সম্পর্ক' যে তাকে চোদা তো দুরের কথা, সেই মহিলাকে চোদার কথা চিন্তা করাও নয়নের পাপ।
কিন্তু হলে কী হবে, নয়ন কিছুতেই মন থেকে সেই মহিলাকে চোদার ইচ্ছা ত্যাগ করতে পারে না।
বরং সে মনে মনে ঠিক করে, যে করেই হোক নয়ন সেই মহিলাকে চুদবেই এবং ভগবানের কাছে কামনা করতে থাকে, যাতে সে ঐ মহিলার সাথে যৌন মিলনের একটা গোপন সম্পর্ক গড়ে তুলতে পারে।
ভগবান হয়তো নয়নের প্রার্থনা শুনেছিল। তাই নয়নের ধোন দিয়ে বীর্য ঝড়া শুরু হতেই ভগবান নয়নের বাবাকে তুলে নিয়ে সেই মহিলাকে চোদার জন্য নয়নের একটা সংন্দর রাস্তা করে দিল।
হ্যাঁ, আপনারা ঠিকই ধরেছেন, যে মহিলাকে ভোদার জন্য নয়নের ধোন সব সময় ঠাটিয়ে থাকে, সেই মহিলা আর কেউ নয়, সেই মহিলা নয়নের গর্ভধারিনী মা পরমা দেবী।

মায়ের মাই পাছা কোমর ও বালে ভরা গুদখানার প্রতি আকৃষ্ট করে তোলা এবং মেেক চোদার একটা প্রবল ইচ্ছে জাগিয়ে তোলার জন্য দায়ী নয়নের মা-বাবা দুজনেই।
কারণ নয়ন যেহেতু এক ছেলে, সেই কারণে ছোট থেকে নয়ন রাতে মা-বাবার কাছেই ঘুমাতো।
নয়ন একটু বড় হতেই এক রাতে মা বাবার উলঙ্গ চোদন লীলা দেখতে পায় এবং তারপর থেকে সে প্রতি রাতে ঘুমের ভান করে থেকে দেখত।
তার বাবা তার মাকে প্রথমে ন্যাংটো করে খুব আদর করে। তারপর মায়ের ঠোঁট, দুধ ও গুদ চুষে দিতে থাকে।
আর তার মা আ-উ-মাগো আ আর পারি না, এবার দাও। বলে কেমন ছটফট করতে থাকে।
তারপর নয়ন দেখে, তার বাবা মায়ের থাই দুটো মেলে ধরে নিজের ঠাটানো ছোট ধোনটা মারের গুদে ভরে দিয়ে মায়ের বুকের উপর শুয়ে কোমর নাড়াতে নাড়াতে ধোনটা ভেতর বার করতে করতে মায়ের বুকে এলিয়ে পড়ে।
বাবা এলিয়ে পড়তেই তার মা রেগে গিয়ে বলে, কী গো, দূর এর মধ্য দিয়ে দিলে, তুমি আমাকে কোনদিন ভাল করে সুখ দিতে পারলে না।
মায়ের কথা ও আচরণ দেখে নয়ন বেশ বুঝতে পারতো যে তার মা অত্যন্ত কামুক মেয়েছেলে, সে তুলনায় তার বাবা একেবারেই কামশীতল লোক আর তার বাবার ধোনটাও বেশ ছোট, বার জন্য তার মা ঠিক মত যৌন সুখ পায় না।
নয়ন মনে মনে ভাবে, বাবার ঔরসে হয়ে সে নিজে এত কামুক হোল কী করে? আসলে সে তো তার মায়ের গর্ভেই হয়েছে, তাই স্বভাবটাও হয়েছে ঠিক মায়ের মত কামুক।
নয়নের বয়স উনিশ বছর হতেই তার বাবা মারা যায়। আর বাবা মারা যেতেই নয়নের মনে মাকে চোদার ইচ্ছেটা প্রবল ভাবে বেড়ে যায়। কারণ বাড়ীতে কেবল সে আর তার যৌবনবতী বিধবা মা থাকে। কেউ কিছু দেখার বা জানার নেই, ইচ্ছে করলেই সে তার মাকে চুদতে পারে।
কিন্তু হঠাৎ করে মাকে চোদা ঠিক হবে না ভেবে নয়ন নানা
কথা চিন্তা করতে লাগল, কী করে মাকে চোদা যায়?
নয়ন জানতো তার মা খুবই কামুক মেয়ে মানুষে, তাই মাকে কাম উতেজিত করে তুলতে পারলেই মা হয়তো নিজে থেকেই তার সাথে চোদাতে এগিয়ে আসবে। তাই নয়ন তার মাকে যখন তথন জড়িয়ে ধরে মায়ের গালে ঠোঁটে চুমু দিতে লাগল।
এবং নয়ন খেয়াল করল, সে যখন মাকে জড়িয়ে ধরে চুম, দেয় তখন তার মাও তাকে বুকে মাইর উপর চেপে ধরে আদর করে। মায়ের মাইয়ের ছোঁয়া পেয়ে নয়নের ধোন শক্ত হয়ে উঠে মায়ের তলপেটে খোঁচা দিতে থাকে। ফলে তার মাও ছেলের ঠাটানো ধোনের পরশ পেয়ে কেমন যেন হয়ে যায়, ছেলেকে আদর করতেই থাকে।
আর নয়নও তাঁর ঠাটানো ধোনটা মায়ের তলপেটে ঠেসে ধরে মাকে বুঝিয়ে দেয় যে তার ধোন খুবই বড়, গুদে ঢুকলে খুব আরাম পাবে।
আজকাল নয়ন সকালে বিকালে জাঙ্গিয়া পরে ব্যায়াম করে, যাতে তার মা তার বলিষ্ঠ দেহ এবং বিরাট ধোনখানা দেখতে পায়।
নয়ন খেয়াল করে, সে যখন ব্যায়াম করে তখন তার মা তার উচু হয়ে থাকা ধোনটা দেখতে থাকে এবং মনে মনে ভাবে, নয়ন যদি তার ছেলে না হয়ে অন্য কেউ হোত তাহলে সে নয়নের সাথে দেহ মিলনে লিপ্ত হয়ে যৌন ক্ষুধা মেটাতে পারত।
আবার মনে মনে ভাবে, ছেলে তো কী হয়েছে, সে বদি নয়নকে দেহ দেয় ক্ষতিটা কোথায়? 
কথা চিন্তা করতে লাগল, কী করে মাকে চোদা যায়?
নয়ন জানতো তার মা খুবই কামুক মেয়ে মানুষে, তাই মাকে কাম উতেজিত করে তুলতে পারলেই মা হয়তো নিজে থেকেই তার সাথে চোদাতে এগিয়ে আসবে। তাই নয়ন তার মাকে কখন তখন জড়িয়ে ধরে মায়ের গালে ঠোঁটে চুমু দিতে লাগল।
এবং নয়ন খেয়াল করল, সে যখন মাকে জড়িয়ে ধরে চুম, দেয় তখন তার মাও তাকে বুকে মাইর উপর চেপে ধরে আদর করে। মায়ের মাইয়ের ছোঁয়া পেয়ে নয়নের ধোন শক্ত হয়ে উঠে মায়ের তলপেটে খোঁচা দিতে থাকে। ফলে তার মাও ছেলের ঠাটানো ধোনের পরশ পেয়ে কেমন যেন হয়ে যায়, ছেলেকে আদর করতেই থাকে।
আর নয়নও তাঁর ঠাটানো ধোনটা মায়ের তলপেটে ঠেসে ধরে মাকে বুঝিয়ে দেয় যে তার ধোন খুবই বড়, গুদে ঢুকলে খুব আরাম পাবে।
আজকাল নয়ন সকালে বিকালে জাঙ্গিয়া পরে ব্যায়াম করে, যাতে তার মা তার বলিষ্ঠ দেহ এবং বিরাট ধোনখানা দেখতে পায়।
নয়ন খেয়াল করে, সে যখন ব্যায়াম করে তখন তার মা তার উচু হয়ে থাকা ধোনটা দেখতে থাকে এবং মনে মনে ভাবে, নয়ন যদি তার ছেলে না হয়ে অন্য কেউ হোত তাহলে সে নয়নের সাথে দেহ মিলনে লিপ্ত হয়ে যৌন ক্ষুধা মেটাতে পারত।
আবার মনে মনে ভাবে, ছেলে তো কী হয়েছে, সে বদি নয়নকে দেহ দেয় ক্ষতিটা কোথায়? 
নয়নের সুন্দর স্বাস্থ্য দেখে কণা দেবীর মনে একটা গোপন যৌনেচ্ছা জাগতে শুরু করে। বয়স আন্দাজে নয়ন বেশ শক্ত সামথ' জোয়ান হয়ে উঠেছে।
আর নয়নের ধোনটা যে বেশ বড়সড়, তা ওর উচু হয়ে থাকা জাঙ্গিয়া দেখে কণা দেবী বুঝতে পারে। তাই নয়নের মত উঠতি জোয়ান ছেলের সাথে চুদিয়ে বেশ আরামই হবে ভেবে পরমাদেবী আরও পুলকিত হয়ে ওঠে।
ছেলে যখন তার শক্ত বলিষ্ঠ বাহুবন্ধনের মাঝে জড়িয়ে ধরে তাকে আদর করে, তখন পরমাদেবীর আলাদা একটা সথে অনুভব হয়।
মাই দুটো বলিষ্ঠ হাতের টেপা খাওয়ার জন্য টনটন করতে থাকে আর গুদের ছে'দাটাও কামরসে ঘেমে ওঠে। তাই আজকাল যখনই ছেলে তাকে আদর করে, সেও ছেলেকে বুকে মাইর ওপর চেপে ধরে আদর করে।
আর মনে মনে ভাবে, ছেলে তার বেশ কামুক স্বভাবের হয়েছে কৌশল করে ছেলেকে মাই পাছা দেখিয়ে নিজের বশে আনতে পারলে আর কোনও চিন্তা থাকবে না।
এই ছেলেই হয়তো তাকে রোজ রাতে স্বামীর চাইতেও বেশী রতি সুখ দেবে।
এই সব কথা ভেবে পরমাদেবী খুবই কাম পাগল হয়ে উঠল এবং মনে মনে ঠিক করল, তার ছেলে জোয়ান হয়েছে।
- সে ছেলেকে দিয়েই রোজ রাতে দেহের ক্ষিধে মেটাবে, তাতে জানাজানি হওয়ার কোন ভয় থাকবে না, আর প্রতি মাসে গভ নিরোধ বড়ি খেলে পেট বাধারও ভয় থাকবে না।
একদিকে ছেলে মাকে চোদার জন্য ছটফট করতে লাগল, অন্য দিকে মাও ছেলেকে দিয়ে চোদানোর জন্য ছটফট করতে লাগল। কিন্তু কেউই কারোর মনের কথা বলতে পারছে না।
ছেলে ভাবছে নিজের মাকে কী করে চুদব? আর মা ভাবছে নিজের ছেলেকে দিয়ে কী করে চোদাব?
অথচ দুজনেই দুজনের সাথে দেহ মিলনে লিপ্ত হয়ে যৌন সুখ পাওয়ার জন্য দিন দিন মরিয়া হয়ে উঠতে লাগল।
মা ও ছেলের মধ্যে চলতে লাগল, একজন আর একজনের দেহ আকর্ষণের খেলা।
মা তার সুন্দর দেহ সৌন্দর্য্য, ডবকা বড় বড় খাড়া মাই, ভরাট পাছা, তলপেট, কোমর, নাভী দেখিয়ে ছেলের মনে ইচ্ছে জাগিয়ে তুলতে লাগল, যাতে ছেলে মায়ের দেহ সৌন্দর্য দেখে মাকে চুদতে বাধ্য হয়।
আর ছেলে তার বলিষ্ঠ দেহ, খাড়া হয়ে থাকা বিরাট ধোনের আকৃতি এবং যখন তখন মাকে জড়িয়ে ধার মাকে আদর দিয়ে গরম খাইয়ে দিতে লাগল। যাতে মা নিজে থেকে তার সাথে চোদাতে এগিয়ে আসে।
বাপ বেচে থাকতে নয়ন রোজ রাতেই মায়ের উলঙ্গ দেহ ও চোদন লীলা দেখত। কিন্তু বাপ মারা যাওয়াতে সেই মধুর দৃশ্যে আর দেখতে পায় না।
তবে আজকাল তার মা যখনই চান করতে বাথর।মে ঢোকে, নয়ন রোজই দরজার ফুটো দিয়ে মায়ের উলঙ্গ দেহ দেখে আর নিজে নিজের ধোনে হাত বোলায়।
বাথরুমে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে মাকে নিজের গুদে নিজের আঙুল ঢুকিয়ে নাড়াতে দেখে নয়ন মনে মনে ভাবে আর নিজের মনেই বলে-
দাঁড়াও মামনি, আর কদিন পর তোমার ঐ বালে ভরা গুদে আমার ধোন ঢুকবে।অন্য দিকে পরমা দেবী গুদে নিজের আঙুল ঢুকিয়ে নাড়াতে নাড়াতে মনে মনে ভাবে, কবে যে তার ছেলে তার গুদে ধোন ঢুকিয়ে তাকে চুদবে কে জানে।
নয়ন জানে তার মা যা কামুক গুদে ধোন না নিয়ে কয়দিন আর থাকতে পারবে। একদিন ঠিক জোয়ান ছেলের কাছে নিজেকে সপে দিতে বাধ্য হবে।
আবার অন্যদিকে নয়নের মা কণা মনে ননে ভাবে, তার ছেলে যা কামুক স্বভাবের, তাতে তার মত এমন অল্প বয়সের যৌবন ভরা বিধবা মাকে না চুদে কোথায় যাবে? একদিন ঠিকই ছেলে তাকে চুদবে।
আসলে ছেলে বা মেয়ে যারাই খুব কামুক স্বভাবের হয়, তাদের কাছে কাকে চুদছি বা কাকে দিয়ে চোদাচ্ছি, সেটা বড় কথা নয়। তাদের কাছে দেহের ক্ষিধে মেটানোটাই বড় কথা। সম্পর্কের কথা তারা চিন্তা করে না।
তাই তো নরনের মনে মাকে চোদার ইচ্ছে আর মায়ের মনে ছেলের সাথে চোদানের ইচ্ছে জাগে। এছাড়াও আর একটা বড় কারণ হল, মা-ছেলের মধ্যে গোপন যৌন মিলনের সম্পর্ক গড়ে উঠলে বাইরের লোক বা নিজের আত্মীয়র মনে কোন সন্দেহই হবে না।
অথচ মা-ছেলে দুজনেই যৌন সুখ ভোগ করতে পারবে, এটা ভেবেই মা ও ছেলের মনের ইচ্ছা পুরণ হয়ে ওঠে। নয়ন মায়ের উলঙ্গ দেহ, মায়ের ভাটো ডাটো মাই, বালে ভরা গুদ দেখার জন্য বাথরুমের দরজার ফুটোটা বড় করে দেয়, যাতে ভাল করে দেখা যায়।
মা বাথরুমে ঢুকতেই ফুটোয় চোখ লাগায়, আবার অন্য দিকে মাও ছেলের ধোনটা দেখার জন্য ছেলে বাথরুমে ঢুকলেই দরজার ফুটোর চোখ দেয়।
ছেলের বিরাট ধোন ও পেশীবহুল দেহটা দেখে আর গুদে হাত বোলাতে বোলাতে ভাবে, ছেলের এই ধোন তার নিজের ছেলের ধোন অন্য কারও গুদে ঢুকতে দেবে না সে। যে করেই হোক ছেলেকে তার চাই।
অবশ্য পরমা দেবী বুঝতে পারে ছেলের যত বয়স বাড়ছে, ততই যেন মায়ের প্রতি তার একটা দুর্বলতা দেখা দিচ্ছে।

পরমা দেবী খেয়াল করছে, ছেলে আজকাল তাকে জড়িয়ে ধরে খুব আদর করে আর দেহের নানা জায়গায় হাত দেওয়ার চেষ্টা -, করে। মাঝে মাঝে ছেলে তার গাল, ঠোঁট কামড়েও দেয়। তিনি → অবশ্য ছেলেকে কোন বাধা দেন না, বরং ছেলেকে জড়িয়ে ধরে । মাইর ঘষা দিয়ে ছেলেকে বুঝিয়ে দেয় যে তার এরকম আদর ভাল লাগে।
আর ছেলে নয়নও মায়ের কাছ থেকে কোনও বাধা না পেয়ে দিন দিন আদর ও দেহে হাত দেওয়ার মাত্রাটা বাড়িয়ে দেয়।
পরমা দেবী আজকাল প্রায়ই ছেলের সামনে কাপড় বদলায়। যাতে ছেলে তার দেহের গোপন অঙ্গগুলো দেখতে পায়।
নয়ন বুঝতে পারে, তার মা আজকাল কামপাগল হয়ে উঠেছে l আর পরমা দেবীও ছেলের ধোন খোঁচা দেখে বুঝতে পারে বে তার ছেলে নারী সংগ চায়।
নয়নদের বাড়ীর পাশে একটা ফাঁকা জায়গা থাকায় ওখানে গরু, ছাগল, কুকুরের আড্ডাখানা। একদিন একটা কুকুর ও মাদী- কুকুর চোদাচুদি করে জোড়লাগা অবস্থায় দাঁড়িয়েছিল। নরন আড়াল থেকে দেখল তার মা একমনে কুকুরের চোদাচুদি দেখছে।
আবার একদিন দেখল একটা দেশী গাইকে একটা বিরাট বাঁড় ওক-ওক করে পাল দিচ্ছে, আর তার মা উদাস মনে ষাঁড়ের পাল দেওয়া দেখছে।
সেই থেকে নয়ন বুঝল তার মাও পাল খেতে চায়।
মাকে আরও গরম খাওয়ানোর জন্য নয়ন কিছু দেহখন, যৌন জীবন ইত্যাদি মধুর চোদাচুমির বই এনে ঘরের যেখানে সেখানে রেখে দিল। যাতে তার মা ঐসব সুন্দর কাম উত্তেজক সত্য ঘটনা- গুলো পড়ে এবং কাম উত্তেজিত হয়ে তার সাথে চোদাতে এগিয়ে আসে।
মায়ের লজ্জা সংকোচ দূর করার জন্য মা-ছেলের চোদাচুদি নিয়ে লেখা একটা গল্প পড়ে বালিশের তলায় রেখে দেয় এবং পাতা মুড়ে রাখে, যাতে তার মা ঐ কাহিনীটি পড়ে।
নয়নের মা বিছানা পরিষ্করে করতে গিয়ে বইটি দেখে ঐ মা ছেলের চোদাচুদির গল্পটি পড়ে খুবেই কাম উত্তেজিত হয়ে পড়ে এবং মনে মনে ঠিক করে, সেও তার ছেলের সাথে রতি মিলনে রত হয়ে যৌন সুখে লাভ করবে। কারণ তার মত কামুকে মেয়েছেলে এভাবে পুরুষ ছাড়া রাত কাটাতে পারবে না।
ছেলের সাথে চোদালে যদি পাপ হয়ত হোক, সে পরোয়া করেনা। তাই ছেলে অফিস থেকে আসতেই ছেলেকে জড়িয়ে ধরে খুবে আধর করে। ছেলেও বুঝতে পারে তার মা ঐ বই পড়েছে, তাই সেও মাকে জড়িয়ে ধরে উষ্ণ আদর দেয়। ছেলে যেমন মাকে বোঝাতে থাকে যে সে তাকে চুদতে চায়, আর মাও তেমন নানা- ভাবে ছেলেকে বোঝাতে থাকে যে সেও তার সাথে দেহ মিলনে লিপ্ত হতে চায়। কিন্তু কেউই মূল উদ্দেশ্যর দিকে এগোয় না।
শেষে নয়ন চিন্তা করে দেখল, তাকেই প্রথম এগুতে হবে। তাই এক রাতে নয়ন যখন দেখল, তার মা গাই ও ষাঁড়ের পাল খাওয়া দেখে খুব গরম খেয়ে বিছানায় শুয়ে এপাশ ওপাশ করছে, তখন নয়ন তার মাকে জড়িয়ে ধরে প্রথমে মায়ের গালে ঠোঁটে খুব করে চুমু দিয়ে মায়ের খাড়া খাড়া মাই দুটো টিপে দিতে দিতে বলে- মামণি, তোমার মাই দুটো এখনও যে কোনও মেয়েকে হার মানাবে।
বলে মায়ের ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিয়ে চুষতে দেখল তার মাও তার ঠোঁট চুষে দিতে দিতে আদর করে বুকে মাইর উপর চেপে ধরে ফিস ফিস করে বলল- এই দুষ্টু ছেলে, আ আ অমন করে তুই আমাকে আদর করিস না, আমার খুব কষ্ট হয়। বলে মা ছেলের ঠোঁট চুষতে ছেলে বুঝলো তার ঔষধে কাজ হচ্ছে।
তাই নয়ন এবার মায়ের ঠোঁট চুষতে চুষতে ডাটো ডাটো দুখ দুটো টিপে চটকে দিয়ে আদর করতে মায়ের দেহ মনে কাম আগুন ধরে গেল। মা ফিস ফিস করে বলল, এই বোকা ছেলে, তুই জোয়ান হয়েছিস, বুঝিস না তোর মত জোয়ান ছেলে আদর করলে আমার কত কষ্ট হয়? নয়ন বলল, মামনি তোমার কষ্ট বুঝি বলেই তো তোমাকে এমন করে আদরে ভরিয়ে দিতে চাই। বলে মায়ের টসটসে ঠোঁট চুক ঢাক করে চুষতে চুষতে মারের ডবকা দুধ দুটো ভাল করে ডলে ডলে টিপে দিল।
মা আরামে উরি, আউ, আ মাগো উ আস্তে, উ মাগো, এই খোকা, ছিঃ এভাবে কোন জোয়ান ছেলে তার মায়ের বুকের উপর শুয়ে মাকে আদর করে নাকি? ছিঃ। এভাবে আদর করে নিজের বৌকে, বুঝলি বোকা ছেলে?
নয়ন মায়ের মাইয়ের উপর মুখ ঘষতে ঘষতে কুট কুট করে মাইয়ের বোঁটা কামড়ে দিয়ে বলল- মামনি, তুমি ভীষণ সেকেলে, কিছু জান না। আজকাল অনেক ছেলেই নিজের মাকে এমন করে আদর করে। আমিও আমার মামনিকে এমনি করে আদর করতে চাই।
মা বলল, তোর কথা মানছি। আজকাল হয়তো অনেক ছেলেই মাকে আদর করে, কিন্তু তারা মায়ের সাথে যা করে অতি গোপনে করে। তোর মত এমন ঘরের জানলা খোলা রেখে লাইট জেবলে করে না, বুঝলি? কেউ যদি দেখতে পায় তাহলে কাউকে যে মুখ দেখাতে পারব না।
তোর বাবা নেই, এখন তুই জোয়ান হয়েছিস, তুই যদি আমাকে একটু আদর না করিস, তাহলে আমিই বা থাকব কাঁ করে? কিন্তু লক্ষ্মী ছেলে, জানলা গুলো বন্ধ করে দিয়ে তুই আমাকে যত পারিস আদর কর।
নয়ন উঠে সব জানলা বন্ধ করে এসে মাকে জড়িয়ে ধরে বলল-এই মামনি, তোমার দুধ খেতে ইচ্ছে করছে, ব্লাউজটা খোল না, একটু দখে খাই।
বলতে মা ন্যাকামী করে কাম জড়ানো সুরে বলল-
দূর, আমার লজ্জা করে। তাছাড়া তুই জোয়ান হয়েছিস, বুঝিস না তোর মত জোয়ান ছেলের আদরে আমার কত কষ্ট হয়?নয়ন মায়ের মাই টিপতে টিপতে বলল, এই মামনি, খোল না একটু, খাব।
মা বলল, দুষ্টু ছেলে, ছোট বেলায় তো কত খেয়েছিস।
নয়ন বলল, ছোট বেলার খাওয়া আর জোয়ান হয়ে খাওয়া কী এক হল? আমি আজ তোমার দুধে খাবই। তুমি ব্লাউজ খোল।
মা বলল, আমার লজ্জা করে, তুই খুলে যত খুশী খা।
নয়ন মায়ের ব্লাউজ ব্রা খুলে দিতেই মায়ের ডবকা দুধে দুটো বেন লাফিয়ে বাইরে বেরিয়ে এল।
নয়ন দুধে দুটো ডলে টিপে দিতে দিতে বলল-এই মামনি, তুমি এত লজ্জা করছ কেন? ঘরে তো শুধু তুমি আর আমি।
বলে নয়ন মায়ের ছোট ছোট বোঁটা দুটো কুট কুট করে কামড়ে চুষতে তার মা আরামে ছেলের মাথাটা মাইয়ের উপর ঠেসে ধরে বোঁটাটা ভাল করে ছেলের মুখে ভরে দিল।
আউ, উ, আ উরি না না, সুড়সুড়ি লাগছে, এই, এই আ আ মাগো উ আস্তে আস্তে চোষ। উরি উ। বলে ছটফট করতে লাগল।
নয়ন বুঝল মায়ের ঠোঁট ও মাই চোষায় মা খুবই গরম খেয়ে গেছে। নয়ন মনে মনে ঠিক করে রেখেছিল, সে প্রথম কয়েক দিন মায়ের ঠোঁট ও মাই চুষে মায়ের লজ্জা দূর করে তবেই গুদে হাত দেবে।
তাই সে দিন সাতেক প্রতি রাতেই মাকে অর্ধ উলঙ্গ করে মায়ের ঠোঁট মাই চুষে দিয়ে যখন দেখল তার মায়ের সে লজ্জা আর নেই, মা নিজেই মাইয়ের বোঁটা মুখে ভরে দিয়ে তাকে আদর করতে থাকে, তখন একরাতে নয়ন মায়ের ঠোঁট মাই চুষতে চুষতে মায়ের তলপেট, নাভী ও পাছায় হাত বুলিয়ে টিপে দিতে দিতে বলল- মামনি, আমি তোমায় এভাবে আদর করি বলে তুমি রাগ কর নাতো? আসলে নয়ন মায়ের মন বোঝার চেষ্টা করতে থাকে।
মা বলল, দূর বোকা ছেলে, রাগ হবে কেন? তোর মত এমন জোয়ান ছেলের আদর থেতে কোন মা না চায়? তোর বাবা নেই, এখন তুইই তো আমাকে আদর করবি। না হলে আমি থাকব কাঁ করে বল?
নয়ন তার মায়ের মনের কথা বুঝে ঠাটানো ধোনটা মায়ের নরম থাইয়ের সাথে ঠেসে ধরে বলল-
মামনি, আমি তো তোমায় সব সময়ই এরকম আদর দিতেভাই, ভূমিই তো লজ্জা পাও। বলে যায়ের পাছাটা ভলে টিপে দিতে দিতে মাইয়ের বোঁটা ও (১টি চষেতে দেখল মা কামের তাড়নায় ছটফট করে আ, উ মাগো এই লাগে। বলে ছেলেকে চেপে ধরে আদর করতে লাগল। নয়ন বুঝেল তার মা খুবই গরম খেয়ে গেছে।
নয়ন জানে মাই ও ঠোঁট চুষলে তার মায়ের খুবেই কামোত্তেজনা জাগে। তাই কখনো মাই, কখনো ঠোঁট চুষে মাকে একেবাডে কাম- উত্তেজিত করে তুলে মায়ের ধৈর্য্য পরীক্ষা করতে লাগল। কতক্ষণ মা নিজেকে ঠিক রাখতে পারে।
কিন্তু নয়ন দেখল তার মা ভীষণভাবে কামউত্তেজনায় উত্তেজিত হয়ে ছটফট করছে, কিন্তু নিজে থেকে ধরা দিচ্ছে না।
তাই নয়ন এবার মায়ের নরম পাছাখানায় হাত বোলাতে বোলাতে পাছার নরম ডিম দুটো খুব করে ডলে টিপে দিতে মা ফিস ফিস করে বলল- এই দুষ্টু, আমার কোমরটা একটু ডলে দে, ভীষণ ব্যথা করছে।
নয়ন মায়ের কোমর ও পাছাখানা ডলে দিতে লাগল আর মনে মনে ভাবতে লাগল, প্রথম দিনই গুদে হাত দেওয়া ঠিক হবে না।
তাই কিছু সময় কোমর পাছা ডলে টিপে দিয়ে নয়ন বলল- মামনি, আরাম লাগছে তো?
মা বলল, হ্যাঁরে খুব আরাম লাগছে। তবে আর থাক, এবার তুই আমার বুকের মাঝে ঘুমো তো।
বলে ছেলেকে জাপটে ধরে আদর করতে করতে মা ছেলেদুজনেই ঘুমিয়ে পড়ল।
[+] 14 users Like Shyam's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরদিন রাতে নয়ন মায়ের মন বোঝার জন্য কেবল মায়ের ঠোঁট চুষতে চুষতে মাই দুটো ব্লাউজের উপর দিয়েই টিপতে লাগল।
কিছু সময় বাদে মা বলল, এই ব্লাউজের হুকে লাগছে, ওটা খুলে টেপ।
নয়ন ব্লাউজ খুলে মাই টিপতে লাগল।নয়ন বুঝলো দুই তিন দিন মাই দুটো টিপতেই বেশ বড় হয়েছে। একসময় মা উ-আ করে ছটফট করতে করতে নিজেই বলল,এই দুষ্টু ছেলে, গতকালের মত মাই দুটো চুষে চুষে দেনা, কাল খুব আরাম লাগছিল। নয়ন মনে মনে খুশী হল মায়ের কথা শুনে। এইতো মায়ের বুলি ফুটেছে।ভেবে নয়ন জোরে জোরে মাই দুটো ডলে টিপে চুষে দিতে দিতে পাছার ডিম দুটোও টিপে দিতে লাগল।vফলে কিছ, সময় বাদেই মা কাম তাড়নায় ছটফট করতে লাগল।
মা ফিসফিস করে বলল, এই খোকা, আস্তে আস্তে চুষে দে আমার ভীষণ ভাল লাগছে। আঃ আঃ উঃ এই সোনা ছেলে, আ আ হ্যাঁ, আস্তে আস্তে কামড়ে দে। উরি-ঊ বাবারে, ডাকাত ছেলে, কাঁ জোরে চোষে। আন্তে, হ্যাঁ এমনি করে।
বলে ছেলের মুখে ভাল করে মাই ভরে দিয়ে ফিসফিস করে বলল- এই দুষ্টু, কালকের মত কোমরটা ডলে দে, খুব ভাল লাগে।
নয়ন কিছু সময় শাড়ী সায়ার উপর দিয়ে কোমর পাছা ডলে টিপে দেওয়ার পর যখন দেখল মা আ-উ-আউ করে ছটফট করছে, তখন নয়ন মায়ের কানে কানে কামজড়ানো সুরে বলল-
এই মামনি, শাড়ী সায়ার উপর দিয়ে কি ভাল করে ম্যাসেজ করা যার? তুমি পাছাটা একটু তোল, শাড়ী সায়াটা খুলে নিই। বলে নয়ন মায়ের শাড়ীর বাঁধন ও সায়ার দড়িটা খুলে দিতে প্রথমে মা একটু হালকা বাধা দিয়ে বলে উঠল- এই খোকা, না-না, ছিঃ, আমার লজ্জা করে। নয়ন মায়ের ঠোঁট, গাল, মাই কামড়ে দিয়ে আদর করে বলল- মামনি, তোমার এত লজ্জা কেন? বন্ধ ঘরের মধ্যে তো শুধু তুমি আর আমি। দেখি পাছাটা একটু তোল। মা বলল-না-না, ছিঃ খোকা, আমাকে একেবারে ন্যাংটো করে দিস না। ঠিক আছে, তুই শাড়ী সায়াটা নামিয়ে নিয়ে ডলে দে। নয়ন বলল, ঠিক আছে।
বলে শাড়ী ও সায়া একটানে পাছার নীচে নামিয়ে দিয়ে তার আদুল পাছায় হাত বোলাতে বোলাতে পাছার ডিম দুটো টিপে দিতে মা ফিসফিস করে বলল- এই আন্তে টেপ, লাগে।
নয়ন বুঝল, মা খুব আরাম পাচ্ছে। তাই সে এবার মায়ের নরম মাই দুটোও টিপে দিতে থাকে এবং মাঝে মাঝে পাছার খাঁজে হাত বুলিয়ে দিতে তার মা ছটফট করতে করতে তাকে জাপটে ধরলো।
নয়ন তার ঠাটানো বিরাট ধোনথানা মায়ের তলপেটের সাথে ঠেসে ধরে বুঝিয়ে দিল সে মায়ের কাছে কী চাইছেm
আর মাও ছেলেকে কোন বাধা না দিয়ে বুঝিয়ে দিল সে জোয়ান ছেলের কাছে কী চাইছে।
নয়ন মায়ের মাই, পাছা, তলপেট হাতিয়ে দিতে দিতে কারদা করে মায়ের শাড়ী ও সায়াটা হাঁটুর কাছে নামিয়ে দিয়ে দেখল, মা কোন বাধা দিচ্ছে না।
নয়ন বুঝল মা যৌন উত্তেজনায় উত্তেজিত হয়ে উঠেছে। বাধা দেওয়ার মায়ের আর ক্ষমতা নেই।
মাকে তো সে প্রায় ন্যাংটা করে দিয়েছে। মায়ের আর কোনও লজ্জা নেই। এখন সে মায়ের গুদে হাত দিতে পারে।
ওদিকে মা মনে মনে ভাবছে, ছেলে তাকে প্রায় ন্যাংটা করে দিয়েছে। এবার নিশ্চয় ছেলে তাকে চুদবে।
তাই মায়ের গুদ সুড়সুড় করে, গুদ দিয়ে কামরস ঝড়তে থাকে।
• তলপেটে জোয়ান ছেলের ঠাটানো ধোনের ছোঁয়ায় বুঝতে পেরেছিল ছেলের ধোন ভীষণ বড় আর মোটা। গুদে ঢোকালে খুবেই আরাম পাবে।
ধোনটা গুদে নিতে ভীষণ ইচ্ছে করছিল, কিন্তু নিজের ছেলে, নিজে থেকে কী করে বলে- ওরে থোকা, তোর ওটা আমার ওখানে ঢুকিয়ে তুই আমাকে চোদ।
তাই নিজে থেকে কিছু বলতে পারল না আর মা হয়ে সে তো বুঝতেই পেরেছে যে ছেলে তাকে চুদবেই।
তাই নিজেকে সম্পূর্ণ ভাবে ছেলের কাছে সপে দিল এবং ফিস ফিস করে বলল- এই অসভ্য ছেলে, টিপে টিপে পাছাটা ব্যথা করে দিয়েছিস।. একটু ডলে দে।
নয়ন কিন্তু সময় মায়ের গরম পাছাটা ডলে দিয়ে ফিস ফিস করে বলল- এই মা-মনি, এবার একটু চিৎ হয়ে শোও তো।
মা বুঝল, এবার ছেলে তাকে চুদবে। তাই না-না করে একটু ন্যাকামী করে ছেলের দেহের সাথে দেহ ঘষাঘষি করতে ছেলে কায়দা করে মাকে চিৎ করে দিয়ে কাম জড়ানো সুরে বলল- এ-ই-মা-মনি, শাড়ী সায়াটা একেবারে খোল না, দেখি পাছাটা একটু তোল।
বলতে মা একটু মুখে না-না ছিঃ। বলে নিজেই পাছা তুলে সায়া খুলে নিতে ছেলেকে সাহায্য করে বালে ভরা গুদটা দুহাতে ঢাকা দিল।
ছেলেও নাছোড়বান্দা হয়ে বলল, এই মা-মণি, হাতটা সরাও না, তোমার ওখানটা একটু আদর করব।
বলে মায়ের হাত টানতেই মা না না, করে হাতটা সরিয়ে নিতে জোয়ান ছেলে নয়ন মায়ের বালে ভরা গুদে হাত বোলাতে বোলাতে বালগুলোতে আঙুল দিয়ে বিলি কাটতে মা বলল- এই অসভ্য ছেলে, উ আ-মাগো, সুড়সুড়ি লাগে।
বলে ছেলের হাতটা গুদের উপর চেপে ধরতে ছেলে বুঝল, আর বাধা নেই।
তাই সে মায়ের গুদের উচু হয়ে থাকা মন্দিরটা রগড়ে দিতে৭৬
মা আউ-উ-আ-এই-আ-আ করে দাপাদাপি করতে থাকল।
ছেলে মায়ের গুদের ছেদার আঙুল ঢুকিয়ে নাড়াতে মা আরও পাছা দাবড়াতে দাবড়াতে ছেলেকে আদর করতে লাগল। ছেলে ফিস ফিস করে বলল, মথে না-না করছ, অথচ ওখান- টাতো রসে জবজব করছে। মা বলল, করবে না, তোর মত জোয়ান ছেলের এমন পাগল করা আদর পেরে আমি কী করে নিজেকে ঠিক রাখি বল? আমি তো আর বুড়ি হয়ে যাই নি।'
ছেলে মাকে উষ্ণ আদর দিয়ে বলল, এই-মা-মনি, লজ্জা কোর না, তাহলে সুখ পাবে না। তুমি থাই কর, আমি তোমার ওখানটা একটু চুষে দিই। পাবে। দুটো একটু ফাঁক দেখবে খুব আরাম
মা ন্যাকামী করে বলল, না-না, ছিঃ। তোর সাথে এসব করতে আমার লজ্জা করছে।
ছেলে মায়ের গুদের বালে মুখ ঘষে চুমু দিয়ে জোর করে গুদের ভেতর জিভ পুরে দিয়ে গুদের উউঁচু হয়ে থাকা মন্দিরটা চুষতেই মায়ের সব লজ্জা দূর হয়ে গেল।
মা আরামে আউ-উ-আ-আ এই উরি উ-করে গুদে মেলে দিয়ে ছেলের মাথাটা গুদের উপর চেপে ধরল।
ছেলে আয়েস করে কিছু সময় গুদ চুষে দিয়ে যখন বুঝল, মা চোদন খাওয়ার জন্য আ-উ-করে দাপাদাপি করতে শর করেছে, ঠিক তখন নয়ন মাকে জড়িয়ে ধরে মাই চুষতে চুষতে গুদটা ছানতে লাগল।তারপর মায়ের হাতে নিজের ঠাটানো ধোনটা ধরিয়ে দিয়ে দেখল, তার মা একটানে তার লুঙ্গি খুলে দিয়ে ধোনটাকে আদর করতে করতে বলল-
এই অসভ্য ছেলে, লাইটটা নিভিয়ে দিয়ে যা করার কর।
নয়ন এবার মায়ের সম্পূর্ণ উলঙ্গ দেহটা ছানতে ছানতে মায়ের বুকের উপর শুয়ে বলল-
না, লাইট সারা রাত জ্বলবে, আর সারা রাতই আমি তোমাকে এমনি করে আদর করব। মামনি, এখন তুমি ভুলে যাও আমি তোমার ছেলে আর তুমি আমার মা। আমি কেবল একজন নারী পুরুষ। এখন তুমি
মা বলল, তবুও তো তুই আমার ছেলে। ছিঃ, আমার লজ্জা করছে।
ছেলে বলল, মামনি, এখন তুমি আমাকে মনে কর আমিই তোমার স্বামী আর আমি মনে করব তুমি আমার বৌ। আজ থেকে রোজ রাতে আমি তোমাকে চুদব। লোকে যেমন করে নিজের বৌকে চোদে, বুঝলে? বলে ফিস ফিস করে বলল, এই মামনি, পা দুটো ফাঁক কর, ধোনটা গুদে ঢোকাই।
বলে নয়ন মায়ের গুদের মুখে ধোন ঠেকিয়ে মাকে জাপটে ধরে আলতো চাপ দিতেই রসিয়ে থাকা মায়ের গুদের ছোঁদায় আধা ধোন পচ পচ করে ঢুকে যায়।
মা ছেলেকে বুকে আকড়ে ধরে আউ, উ আ, আ করে উঠে থাই মেলে গুদ ফাঁক করে দিল।
ছেলে উঠুসে চুসে পুরো ধোনটা মায়ের গুদে ভরে দিতে মা- ছেলের বাল মিলে মিশে একাকার হয়ে গেল।
ছেলের মুখে বার বার চুদব কথাটা শুনে মায়ের দেহ-মনে দাউ দাউ করে কাম আগুন জ্বলে উঠল।
মা ছেলের শক্ত ধোনটা ভাল করে গুদে ভরে নিতে নিতে বলল- খোকা রে, তোর বাবা নেই, এখন তুইই আমার সব। ঈ জোরান হয়েছিস, তুই চুদে আমাকে সংখ না দিলে কে দেবে বল? এখন থেকে তুই রোজ রাতে আমাকে এমনি করে চুদবি তো? না হলে আমি পাগল হয়ে যাব।
বলে আরামে পাগলের মত ছটফট করতে থাকায় নয়ন মাকে সুখ দেওয়ার জন্য বিরাট ধোনটা মায়ের গুদে ভেতর বার করে চুদতে শুরু করল।
মায়ের মুখ দিয়ে ও'ক-ক, আহ-হ, আ চোদ খোকা, ভাল করে তুই তোর মাকে চোদ। তোর চোদায় আমার ভীষণ সুখ হচ্ছে রে! আহঃহ, অক, অ উরি, উ মাগো এই থোকা, সোনা ছেলে আমার, আ, আ দে দে, ভাল করে দুধ দুটো চুষে দিতে দিতে চোদ। আ, আ, উরি, উ মাগো, থোকা কী সুখ দিচ্ছিস সোনা, আমি যে এত সুখ সইতে পারছি না। উরি, উ, উ এই আন্তে আস্তে চোদ।
বলে ছেলের ঠোঁট চুষে দিতে দিতে জোয়ান ছেলের চওড়া ছাতির তলায় পিষ্ট হতে হতে মা আরামে খাবি খেতে লাগল।
এদিকে জোয়ান তাগড়া ছেলে তার কামুক উলঙ্গ মাকে মহা আনন্দে চুদে চলল।
কিন্তু জোয়ান ছেলের আদরে সোহাগে মা বেশী সময় গুদের জল আটকে রাখতে পারল না। ও, ও, আহ, আ করে গুদের জল দিয়ে ছেলের ধোনটা চান করিয়ে দিল।
ছেলে বুঝল মায়ের গুদের জল ভাঙতে শুরু করেছে, তাই অমন ফচর, ফচ, পুচ পাচ শব্দ হচ্ছে।
মায়ের রাগমোচন হয়ে যেতে মা ফিস ফিস করে বলল-
এই খোকা, তুই আমাকে করে সুখ পাচ্ছিস তো?
ছেলে বলল, মামনি, দারণে সুখ। জীবনে আজই প্রথম আমি এই সুখে পেলাম।
বলে মাকে ঠেসে ধরে মায়ের গুদে বীর্ষ' দিয়ে ভরে দিল।
মায়ের ঠোঁট দুটো আরামে তির তির করে কাঁপতে লাগল।
মা ও ছেলে জোড় লাগা অবস্থায় কিছু সময় পড়ে থাকার পর ছেলে বলল- মা, তুমি সুখ পেয়েছ তো?
মা বলল, হ্যাঁরে আমার সোনা ছেলে, তুই যে সুখ আজ আমাকে দিলি, এমন সসুখ তোর বাবা কোনদিম আমাকে দিতে পারে নি। এখন থেকে রোজ রাতে আমি তোর কাছ থেকে এমন সুখ পেতে চাই।
ছেলে বলল, মামনি, আজ থেকে আমার ধোন তোমার আর তোমার গুদটা আমার। আমি রোজ তোমাকে এই সুখ দেব বুঝলে?
মা বলল, বোকা ছেলে আমার, আমি তো তোর বাবা মারা যাওয়ার পর থেকেই তোর হয়ে গেছি। কবে থেকে ভাবছি আমার জোয়ান ছেলে আমাকে চুদে সুখ দেবে। শেষে এক বছর বাদে ছেলে আমার কষ্ট দূর করলো।
ছেলে বলল, মামনি, আমি তো অনেকদিন আগে থেকেই তোমাকে চোদার জন্য চেষ্টা করছি, কিছু, তুমি যদি রাগ কর জোম চুদতে সাহস পাই নি। কিন্তু, এখন আর আমার শুধু নেই। এখন থেকে রোজ রাতে আমি তোমাকে নিজের বৌসের মত করে চুদব।
এইসব কথা বলতে বলতে মা ছেলে দুজনেই গরম হয়ে উঠে ছিল।
উমায়ের গুদের ভেতর ছেলের ধোনখানা আবার লোহার নত শক্ত হয়ে উঠতে মা ছেলেকে আদর করে ফিস ফিস করে বলল এই থোকা, আর একবার চোদ, ভীষণ ইচ্ছে করছে।
ছেলে কোমর নাড়াতে নাড়াতে মাকে চুদতে শুরু করে বলল- মামনি, আজ সারারাত ধরে আমি তোমাকে চুদব। বলে জোর জোর গুতো দিয়ে চুদতে শুরু করতে মায়ের গুদ থেকে ফচর ফচ ফচাৎ শব্দ হতে লাগল।
মা বলল, এই থোকা, ধোনটা একটু বার কর, ভীষণ শব্দ হচ্ছে। একটু মুছে নিই, না হোলে বিছানার চাদরটা নষ্ট হবে। ছেলে বলল-না, এখন বার করব না, আমার খুব ভাল লাগছে। চাদর নষ্ট হয় হোক, কাল ধুয়ে দেব।
মা বলল, হ্যাঁরে থোকা, তুই যদিও আমার সন্তান, তোর সাথে এসষ করে আমি ভীষণ সুখ পাচ্ছি।
ছেলে বলল, ঠিক বলেছ মামনি, মায়ের সাথে এসব করার সুখই আলাদা। এতে বেশী সুখ পাওয়া যায়।
মা-ছেলে পাগলের মত ধস্তাধস্তি করে চোদাচুদি করতে লাগল। মা-ছেলের চোদাচুদির দাপটে খাটখানা মচমচ করতে লাগল।
খাটের মচ-মচ শব্দ, মা-ছেলের ধোন গুদের ফচর ফচ পুচ পাচ শব্দ এবং যৌনগন্ধে সারা ঘরটা ম ম করতে লাগল।
মা পাছা তোলা দিয়ে ছেলের ধোনটা গুদের গভীরে ভরে নিতে নিতে ওঃ আঃ মা ওরে থোকা, আর পারি না।
বলে মা গুদের জল ছেড়ে দিতে ছেলেও ছড়াৎ ছড়াৎ করে গরম বীর্ষ মায়ের গুদে ঢেলে দিয়ে এলিয়ে পড়ল।মা ছেলেকে বুকের উপর নিয়ে কিছু সময় পড়ে থাকার পর বলল- এই চল, পেচ্ছাব করে ধুয়ে আসি। তুই মাল দিয়ে মাখিয়ে দিয়েছিস।
নয়ন দেখল সত্যই মায়ের গুদে, বাল বীর্ষে মাখামাখি হয়ে জব জব করছে।
উলঙ্গ মায়ের দেহটা পাজাকোলা করে বাথরুমে নিয়ে গিয়ে দুজনে মুতে ন্যাংটো অবস্থায় মা-ছেলে জড়াজড়ি করে এসে আবার বিছানায় শুয়ে একে অন্যকে আদর করতে করতে ঘুমিয়ে পড়ল।
সকালে উঠে মা উহ-উ-এই খোকা, উহ করে ছেলেকে আদর করতে ছেলে বুঝল, মা আবার চোদন খেতে চাইছে।
তাই দেরী না করে সেও ঠাটানো ধোনটা মায়ের গুদে ভরে দিয়ে আবার চুদতে লাগল।
আর মা আরামে আউ-উ-আ-উহ-উ করে পাছা নাড়াতে নাড়াতে জোয়ান ছেলের চোদন খেতে থাকল।
ছেলে বলল, মামনি এখন তোমাকে চুদতে আরও ভাল লাগছে।মা বলল, হ্যাঁরে, সকালে চুদলে আমারও বেশী সুখ হয়।
বলে আ-আ করে গুদের জল খসাতে লাগল। আর ছেলেও ধোনটা মায়ের গুদে ঠেসে ধরে বাঁর্ষ উগরে দিল। মা ছেলের রাগমোচন হয়ে যেতে মা বলল-
এই থোকা, অনেক বেলা হয়েছে, এবার ছাড় উঠি। দুপুরে আবার যা করার করবি।
ছেলে ইয়াকী করে বলল, কী করব বল না মামনি?
মাও ছেনালী করে বলস, দুপুরে তুই আবার আমাকে চুদবি।বলে জোর করে ছেলের হাত থেকে নিজেকে ছাড়িয়ে শাড়ী ব্লাউজ পরে কাজে হাত দিল।
Like Reply
#3
পরবর্তী পর্ব খুব তাড়াতাড়ি আসছে
Like Reply
#4
[Image: 46635.jpg]


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#5
Absolutely wonderful and spicy update
Like Reply
#6
Ashadaran update
Like Reply
#7
too good,wonderful update.

loved it very much

keep it up bro move on boldly and THANK YOU.
Like Reply
#8
vah kitni cute aur teasing update hai yeh!!!

wonderful writings,please keep it up
Like Reply
#9
wonderful update, please keep it up dost
Like Reply
#10
wow superb,beautiful update
Like Reply
#11
Fantastically written update
Like Reply
#12
lajawab aur amazing update hai
Like Reply
#13
মা ছেলের ভালোবাসার চোদন কাহিনি
Like Reply
#14
আমার পড়া সেরা একটা মা ছেলে চোদন কাহিনী। লেখকের কাছে থেকে এমন প্লটের আরো গল্প চাই।যেখানে মা ছেলে দুজন দুজনকে ভোগ করতে মুখিয়ে থাকবে।
Like Reply
#15
রবিবার ছুটির দিন ছিল, তাই নয়ন সারা সকাল রান্না ঘরে মাকে জড়িয়ে ধরে আদর করতে করতে কখনও মায়ের ঠোঁট, কখনও মাই চুষে মাকে দ্বিগুণভাবে কামউত্তেজিত করে তুলল।
রান্না শেষ হতে নয়ন মাকে নিয়ে বাথরুমে ঢুকে মাকে পুরো ন্যাংটো করে মায়ের দেহে সাবান মাখিয়ে চান করিয়ে দিল।
মাও তার ন্যাংটো জোয়ান ছেলেকে চান করিয়ে দিতে দিতে বলল-অসভ্য ছেলে, এখন না, দুপুরে বা করার করবি। দুপুরের ভাত খাওয়া হতেই নয়ন মাকে বন্ধ ঘরে নিয়ে৮৩
ব্যাংটো করে ঠোঁট, গদে, দুধ চুষে দিতে দিতে পাছাটা ডলে টিপে দিতে লাগল।
মা ববল, এই দুষ্টু, এবার তুই আমাকে চোদ, আমি আর তোর আদর সহ্য করতে পারছি মা।
বলে ছেলেকে ন্যাংটো করে জড়িয়ে ধরতে সে মাকে বিছানায় ফেলে ঠাটানো ধোনটা মায়ের গুদে পচ পচ করে ঢুকিয়ে দিল।
মা উঃ আঃ কী সুখ! ওঃ ওঃ দে থোকা, পুরো ঢুকিয়ে দিয়ে চোদ। উরি উঃ মাগো, উরি উ-উ ডাকাত ছেলে আমার, উ-উ দে-দে থোকা, কামড়ে কামড়ে দুধ দুটো চুষে দিতে দিতে চোদ। আমার ভীষণ আরাম লাগছে, উ-উ থোকারে, তোর ধোন আমার গুদে কেমন টাইট ভাবে সেটে গেছে রে। আ-আ কী বিরাট ধোন রে থোকা। তোর ধোনটা আমি কাউকে দেব না, - এ ধোন শুধু আমার।
ছেলে বলল, মামনি গো, তোমার কোন চিন্তা করতে হবে না। এই ধোন তোমার, এই ধোনের বীর্ষ তোমার গুদেই যাবে।
ইতিমধ্যে আ-আ মাগো-উরি উ করে মা তার গুদের রস দিয়ে ছেলের ধোনটা চান করিয়ে দিচ্ছে।
ছেলেও কয়েকটা হোৎকা ঠাপে ধোনটা পুরো মায়ের গুদে ঠেসে ধরে বীর্যপাত করতে মা আরামে বলল-
ওরে-ও থোকা, তুই তোর বিধবা মায়ের পেটে বাচ্চা পুরে দিবি নাকি? তোর রসে যে আমার তলপেটটা ভারী হয়ে উঠছে। আ-আ, আমার সোনা ছেলে।।
বলে এলিয়ে খেলিয়ে ছেলের গরম বীর্ষ গুদের গভীরে নিতে লাগল।
গোয়নও মায়ের গুদের ছোঁদাটা বীর্ষ' দিয়ে ভরে দিতে দিতে বলে- মা-মনি গো, আমার বীর্যে যদি তোমার গর্ভে বাচ্চা আসে তো আসুক না, ক্ষতি কী?
মা বলল, দরে বোকা ছেলে, আমার যদি পেট হয়ে যায় তাহলে যে তুই আমি ধরা পড়ে যাব। সবাই বলবে ঐ ছেলেই মাকে চুদে মায়ের পেট বাধিয়ে দিয়েছে। তোর আমার এই গোপন দেহ মিলন চিরদিন গোপনই রাখতে হবে, বুঝলি বোকা?
নয়ন ধোনটা মায়ের গুদের ভেতরই রেখে মায়ের দুধ দুটো চটকে টিপে চুষে দিতে দিতে বলল-
মামনি, তুমি ভীষণ ভীতু, বড়ি থেয়ে চুদলে কারোর পেট হয় না। আমি প্রতি মাসেই তোমাকে বড়ি খাইয়ে চুদব।
মা বলল, বোকা ছেলে, আমি কাঁ তোকে চুদতে বারণ করছি নাকি? তোর বাবা নেই, এখন তো তুই-ই আমাকে চুদে সুখ দিবি।
ছেলে বলল, মামনি বাবার অভাব আমি তোমাকে বুঝতেই দেব না। তুমি মনে করে রোজ রাতে বড়ি খাবে।
মা বলল, হ্যাঁরে বাবা খাব। বড়ি না খেয়ে উপায় আছে নাকি? বড়ি না খেলে আমার এই দামড়া ছেলে যে আমাকে পাল দিয়ে গাভীন করে দেবে।
ছেলে মাকে আষার চোদার উপক্রন করছিল, মা বলল- না থোকা, এখন আর নয়, আবার রাতে, কেমন? বলে মা কাপড় পরে চা বানাতে চলে গেল।
চা খাওয়ার পর মা-ছেলে কিছ, সময় জড়াজড়ি করে গা গরম করতে লাগল।
এক সময় মা বুঝল ছেলে আবার তাকে চুদতে চাইছে, তাই মা বলল- এখন দেব না, রাতে, কেমন?
নয়নের ধোন ঠাটিয়ে উঠেছিল, বাধ্য হয়ে বলল-
ঠিক আছে, রাতে কিন্তু অনেক সময় ধরে চুদব।
সেদিন সন্ধ্যে থেকেই নয়ন দেখল তাদের পাশের জমিতে এফটা ষাঁড় গরু একটা গাইকে ওক-ওক করে পিঠে উঠে গাইটার গুদে ধোন ঢুকিয়ে পাল দিচ্ছে।
নয়নের মনে ইচ্ছে জাগলো, সেও তার মাকে আজ রাতে প্রথমে ঐ ষাঁড়টার মত পাল দেবে।
তাই রাতের খাওয়া হয়ে যেতে মাকে জড়িয়ে ধরে খুব আদর করতে লাগল। ছেলের আদরে মাও খুব গরম খেয়ে গেল।
নয়ন জানে তার মা ষাঁড়ের পাল দেওয়া দেখতে খুব ভালবাসে এবং ঐ পাল দেওয়ার দৃশ্য দেখে তার মা খুব কাম উত্তেজিত হয়ে ওঠে।
নয়ন মায়ের শাড়ীটা খুলে নিয়ে মাকে কেবল সায়া ব্লাউজ পরা অবস্থায় পেছন থেকে জাপটে ধরে বলল-
মামনি, দেখবে চল একটা ষাড় গাইকে কেমন পাল দিচ্ছে? মা বলল, চল দেখি।
বলে একটা জানালা খুলে ঘরের বাতি নিভিয়ে দিয়ে মা-ছেলে বাড়ের পাল দেওয়া দেখতে দেখতে খুব গরম হয়ে গেল। ছেলে পেছন থেকে মাকে জড়িয়ে ধরে মায়ের সায়া ব্লাউজ খুলে দিয়ে ন্যাংটো করে নিজেও ন্যাংটো ঠাটানো ধোনটা মায়ের নরম পাছার খাঁজে ঠেসে ধরে মায়ের ডবকা খাড়া দুধ দুটো টিপতে লাগল।
মা ফিস ফিস করে বলল, দেখ খোকা, ষাডটা ওক-ওক করে গাইটার পিঠে উঠে ধোনটা কেমন ঢুকিয়ে দিচ্ছে।
ছেলে ফিসফিস করে বলল, মামনি, আমিও আজ তোনাকে ঐ ষাড়টার মত করে পাল দেব। তুমি গাইটার মত চার হাত পায়ে উবু হও।
মা বলল, বেশ তো, দে না তোর যেমন খুশি তেমন করে আমায় পাল দে থোকা। আমি কী তোকে বারণ করেছি নাকি?
বলে বিছানায় গিয়ে চার হাত পায়ে উবু হলে নয়নও ঠিক ঐ ঘাড়টার মত ওক ওক ও ও করে মায়ের পিঠে উঠে ধোনটা পক পক, করে মায়র গুদে ভরে তার ঝুলে থাকা দুধ দুটো ডলে টিপে পাল দিতে লাগল।
মা ঘাড় ঘুরিয়ে ছেলের আদর নিতে নিতে বলল-
দূর, এরকম ভাবে করলে তোর পুরো বাড়াটা ওখানে ঢোকে না, তাই ঠিক আরাম লাগছে না। তুই বরং আমাকে তোর কোলে বসিয়ে ধোনটা পুরে দিয়ে চোদ।
ছেলে বলল, হ্যাঁ মার্মান ঠিক বলেছ, পুরো ধোন ঢুকছে না। তার থেকে কোলে বসিয়ে তোমাকে চুদি।
বলে উঠে গিয়ে চেয়ারে বসে মাকে মুখোমুখি ভাবে বসিয়ে ধোনটা পুরো মায়ের গুদে ভরে আদর করতে মা তার পাছা উচু নিচু করে ধোনটা ভেতর বার করতে করতে বলল-হাই বলিস থোকা, শুয়ে শুয়ে চুদে যা সুখ হয় অন্যভাবে তা হয় না, কি বল ?
নয়ন বলল, তাইতো দেখছি। তারপর গুদে ধোন ভরা অবস্থায় মাকে চিৎ করে বিছানায় ফেলে চুদতে শুরু করে দুধে ছুটি চুষে দিল।
মা বলল, এভাবেই সব চাইতে বেশী সুখ। তারপর আ- আট মা উরি বলে পাছা তোলা দিতে দিতে গুদের জল খসিয়ে দিল
নয়নও তার বিরাট ধোনটা মায়ের গুদের গভীরে ঠেসে ধরে ছড়াৎ ছড়াৎ করে ষাঁড়ের মত বীর্ষ ঢেলে মাকে ঠেসে ধরল।
মা আরামে আউ-আ-আ খোকারে, আঃ কী সুখ দিলি রে তুই আমাকে। আ-আ মাগো! এই ছেলে, সুখ পেয়েছিস তো তুই? বলে ছেলেকে আদর করতে থাকল।
ছেলে বলল, মামনি, তোমাকে চুদে এত সুখ পাই যে সব সময়ই তোমার ওখানে ধোন ঢুকিয়ে রাখতে ইচ্ছে করে।
মা বলল, খোকারে, তোর যখন ইচ্ছে হবে তখনই ঢোকাবি। আমি চাই তুই সুখী থাক।
মা-ছেলের ধোন গুদের রস খসে যেতে দুজনে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়ল।
[+] 6 users Like Shyam's post
Like Reply
#16
সকালে ঘুম থেকে ওঠার আগে আর একবার মা-ছেলে চোদা- মুদিতে মেতে উঠল
ছেলের চোদার দাপটে থাট মচ মচ করতে লাগল।
মা বলল, ওরে খোকা, খাটখানা দেখছি তুই ভেঙেই ফেলবি। ছেলে বলল, মামনি, খাটের মচ মচ আর তোমার ওখানের ফচর, ফচ, পুচ প্যাচ শব্দটা শুর্নতে কিন্তু দারুণ লাগে।
মা বলল, হ্যাঁ আর চোদা চোদা গন্ধটাও কিন্তু দারুণ লাগে, তাই না থোকা?
ছেলে মাকে চুদতে চুদতে বলল, মামনি আমি রোজ তোমার ওখানে মুখ দিই কেন জান? তোমার ওখানকার মন মাতানো
সোঁদা সোঁদা গন্ধটা আমার খুব ভাল লাগে। মা বলল, তোর বাবা কিন্তু কোনদিন ওখানে মুখ দেয় নি,
তোর বাবা ঘেন্না পেত।
ছেলে বলল, দূর, ঘেন্না কিসের, ওখানে মুখ দিয়ে না চুষলে জীবনই বৃথা।
মা বলল, যৌন মিলনের আগে একটু নোংরামো না করলে ভাল লাগে নাকি? সেই জন্যই তোর বাবার থেকে যত না সুখ পেয়েছি, তোর কাছ থেকে তার দশ গুণ বেশী সুখ পাই।
নয়ন বলল, মামনি, আজ তোমাকে দাঁড় করিয়ে চুদব, কেমন? মা বলল, ঠিক আছে।
বিাকলে অফিস থেকে ফিরে টিফিন করে বন্ধ ঘরের মধ্যে মাকে ন্যাংটো করে জড়িয়ে ধরে বলল- মা, তোমায় দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদব। তুমি দেয়ালে পিঠ দিয়ে দাঁড়াও।
মা পা দুটো মেলে দাঁড়াতে নয়ন ধোন ঢুকিয়ে মাকে চুদতে মা আউ, আ, ও করে পিচ পিচ করে গুদের জল বার করে দিল। আর নতুন আসনে চুদে ছেলেও বেশী সময় বীর্য ধরে রাখতে না পেরে গল গল করে বাঁর্ষপাত করে দিল।
মা-ছেলের রস টপ টপ করে মেঝেতে পড়তে লাগল।
মা ছেলের এতই যৌন নেশা যে তারা কোথাও নিমন্ত্রণ বা কোথাও বেড়াতে গেলে রাতে বাড়ী ফিরবেই এবং একবার চোদা- চুদি করবেই।
জোয়ান তাগড়া ছেলের চোদন খেয়ে মায়ের রূপ যৌবন আরও খোলতাই হয়ে উঠল। মাই পাছা কোমরে চর্বি জমতে শুর করল।
মায়ের গুদের রসে ছেলের ধোন চান করে আরও তাগড়া হয়ে উঠল। আর ছেলের তাগড়া ধোন গুদে নিতে নিতে মায়ের গুদের ছে'দা হল হল করতে লাগল।
রোজ রাতে মা-ছেলে হয়ে ওঠে স্বামী-স্ত্রী। কারোর কাছে কারোর কোন লজ্জা নেই, ঠিক যেমন স্বামী-স্ত্রীর মধ্যে লজ্জা থাকে না। তাই তো মা ছেলের যৌন জীবনটা এত মধুর হয়ে ওঠে।
গত আট বছর ধরে একই ভাবে মা ছেলের গোপন খৌন জীবন চলছে। নয়ন বিয়ে করে নি, কারণ সে তার বিথবা মাকে নিয়েই থাকতে চায়।
মাকে চোদার সুখই আলাদা আর মাও জোয়ান ছেলের চোদন না খেয়ে সে যে কিছুতেই থাকতে পারবে না, তাই সেও ছেলেকে বিয়ে দেয় না।
কারণ নিজের ছেলেই বে এখন তার স্বামীর মত হয়ে গেছে। মা-ছেলে সারা জীবন এভাবে সুখের মধ্যে দিয়েই দিন কাটিয়ে দিতে চায়।
[+] 6 users Like Shyam's post
Like Reply
#17
Bahut badhiya update,Shandaar aur brilliant writings
[+] 1 user Likes couples.'s post
Like Reply
#18
Superb,mind blowing update.... excellent writing
[+] 1 user Likes Introvert's post
Like Reply
#19
মা ছেলের চোদন ভালোবাসা আসল ভালোবাসা
[+] 1 user Likes Aisha's post
Like Reply
#20
Is there any mention of gods in this story , if yes

pls edit and remove it.
 horseride  Cheeta    
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)