Thread Rating:
  • 6 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy মুসলিম হুজুর ও * গৃহবধূ
#1
Heart 
সম্পূর্ণ নতুন গল্প আসছে ....
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কয়দিন পর
Like Reply
#3
পার্ট: ০১

এই কাহিনীর সূচনা হয়েছিল আজ থেকে প্রায় ১০ বছর আগে । তখন আমার বয়স ২১ বছর আর আমার মায়ের বয়স ছিল ৪২ বছর । ঘটনাটি ঘটে আমার মামাবাড়িতে , আমার মামার ছেলের বিয়ের সময় ।

আমার মামাবাড়ি যে গ্রামে ছিল সেই গ্রামের নাম লখিমপুর । খুবই অনুন্নত আর গরিব একটি গ্রাম । গ্রামের চারিদিক নদী দ্বারা বেষ্টিত । মাঝখানে অনেকটা দ্বীপের মতো জেগে আছে গ্রামটি । প্রত্যেকবছর বন্যায় গ্রামটি নদীর জলে তলিয়ে যায় , এই কারণে বিশেষ কিছুই উন্নতি হয়নি গ্রামের । গ্রামের আয়তন খুব বেশি না কমবেশি ৭ বগকিমি হবে । গ্রামের বেশিরভাগ প্রায় 96% মানুষ * ধর্মের অনুসারী আর বাকি 4% মানুষ মুসলিম ধর্মের । * মুসলিম নির্বিশেষে সবাই এখানে মিলেমিশে থাকে, সবাই একসাথে চাষবাস করে আর একে অপরের প্রতি সকলেই শ্রদ্ধাশীল । গ্রামের প্রায় সমস্ত মানুষই গরিব । শুধুমাত্র একজন মানুষ এদের সবার থেকে ধনী ছিলেন । তার নাম শেখ মোহাম্মদ আলী । পেশায় একজন মুসলিম হুজুর । এনারই একমাত্র পাকাবাড়ি ছিল এই গ্রামে । বয়স প্রায় 60 ছুঁইছুঁই । কিন্তু এত বয়সেও কোনো বিয়ে থাওয়া করেন নি । এখনো একাই থাকেন । গ্রামের মধ্যে সবথেকে শ্রদ্ধেয় ব্যাক্তি ইনি । * মুসলিম নির্বিশেষে সবাই এনাকে খুব মেনে চলেন। আর আলী সাহেব ও খুবই উদার মনের মানুষ । গ্রামের সবাই কে খুব ভালোবাসেন , কেউ অর্থকষ্টে পড়লে তাকে অর্থ সাহায্য করেন । অনেক পরিবারের মেয়েদের যৌতুক হিসেবে প্রচুর অর্থ সাহায্য করে তাদের বিয়ে দিতে সাহায্য করেছেন

আলী সাহেবের আর একটু পরিচয় দেওয়া যাক তারপরেই আসল কাহিনীতে আসবো । কারণ এই গল্পের নায়ক যেহেতু আলী সাহেব তাই পরিচয় দেওয়া টা গুরুত্বপূর্ণ । আগেই বলেছি আলী সাহেবের বয়স প্রায় 60 ছুঁই ছুঁই । মা বাবা কেউ বেঁচে নেই , বিয়ে করেন নি । এই বিশাল বাড়িতে একাই থাকেন , নিজেই রান্নাবান্না করে খান। আলী সাহেবের উচ্চতা প্রায় 6 ফুট , গায়ের রং বেশ কালো , একেবারে পেটানো বডিবিল্ডারদের মতো শরীর । মুখে মুসলিমদের মতো লম্বা পাকা বাদামি রঙের দাড়ি , মাথায় কাঁচাপাকা মিশানো চুল । আলী সাহেব যে কতটা উদার মনের মানুষ সেটা তো আগেই বলেছি । এবার বলি আলী সাহেবের আরেকটা গুনের কথা । যেহেতু আলী সাহেব এই গ্রামের একমাত্র ধনী ব্যাক্তি ছিলেন এই জন্য * মুসলিম নির্বিশেষে সকলেই যে কোনো অনুষ্ঠানে তাকে নিমন্ত্রণ করতো কেন না তিনি বিয়ে , অন্নপ্রাসনসহ যে কোনো অনুষ্ঠানে যেতেন সেখানেই বেশ মোটা অংকের টাকা উপহার হিসেবে দিতেন । কিন্তু উনি কখনোই কোনো গৃহস্থ বাড়িতে রাতে থাকতে চাইতেন না। উনি বলতেন গৃহস্থ বাড়িতে থাকলে উপরবালা রুষ্ট হবেন । তাই আমি কারও বাড়িতে থাকি না । কোনো বিয়ে বাড়িতে 4-5 দিন যদি কোনো পরিবার আমার সান্নিধ্য পেতে চায় তাহলে আমাকে তাদের গৃহস্থ বাড়ির অদূরে একটা মাটির কুঁড়ে ঘর বানিয়ে দিতে হবে , আমি রাত্রে সেখানেই বিশ্রাম নেব । বাকি দিনের বেলা আমি বিয়ে বাড়িতে সেই পরিবারের সাথে মিলে বরকণে কে আশীর্বাদ করা এবং তাদের বিবাহিত জীবন যাতে সুখের হয় তাদের দোয়া করা এই সমস্ত কিছুই আমি এই বিয়ের 5 দিন ধরে করবো সেই পরিবারের মঙ্গলকামনাই । যেহেতু আলী সাহেব খুব ভালো লোক এবং খুব বড় হুজুর ছিলেন এই জন্য সকলেই তাদের বাড়ির যে কোনো অনুষ্টানের মঙ্গলকামনার জন্য তাকে নিয়ে আসতেন এবং তার জন্য বাড়ির অদূরে কুঁড়েঘর বানিয়ে ওই কদিনের জন্য তার থাকার সমস্ত বন্দোবস্ত করে দিতেন ।

এবার আসা যাক এই কাহিনীর নায়িকা মানে আমার মায়ের কথায় । মায়ের নাম উর্বশী সাহা , বয়স 42 । দুই সন্তানের জননী কিন্তু এখনো বেশ সুন্দরী , গায়ের রং ফর্সা , উচ্চতা প্রায় 5 ফুট 3 ইঞ্চি । দুধের সাইজ 34D কিন্তু একটুকুও ঝুলেনি , একেবারে তানপুরার মতো পাছা , এককথায় অসাধারণ সেক্সি । মায়ের বিয়ে হয়েছিল শহরে, বেশ ধনী পরিবারে কিন্তু মামারা উপযুক্ত পরিমানে যৌতুক দিতে না পারায় বিয়ের এত বছরে দুই বাচ্চার মা হয়ে যাওয়ার পরেও মাকে খুব অপমান করতো । এমনকি ছেলে মেয়ে গুলোকেও মানে আমাকে আর অনকে তার কাছে ঘেঁষতে দিত না । আমাদেরকে অন্য শহরের বোর্ডিং স্কুল ভর্তি করে দিয়েছিল । আমি এই সমস্ত ঘটনা জানতে পারি অনেক পরে । এই ঘটনা গুলো আমি শুনেছি আমার মামাবাড়ির এক বন্ধুর কাছ থেকে । তার মুখ থেকে শুনেই এই গল্প আমি লিখতে বসেছি । মায়ের শশুর শাশুড়ি মাকে পছন্দ করতো না এমনকি বাবাও মাকে ভালোবাসতো না । অন্য আরেক মহিলার সাথে সম্পর্ক থাকায় বাড়িতেও আসতো না । এক কথায় মা খুব কষ্টে ছিল একদিকে তো ভরা যৌবন আরেকদিকে শশুরবাড়ির অপমান ।

এমন যখন অবস্থা ঠিক তখনই আমার মেজ মামার ছোট ছেলের বিয়ে ঠিক হলো । আমার মামারা 5 ভাই আর এক বোন ( আমার মা ) , সেকারণে মামারা খুব ভালোবাসতো মাকে যেহেতু বাবা মা কেউ বেঁচে নেই । বিয়ে বাড়িতে নিমন্ত্রণ করার জন্য মামারা যখন মাকে নিমন্ত্রণ করতে গেল তখন মায়ের শশুর শাশুড়ি তাদেরকে খুব অপমান করলো । শেষে মা কাঁদতে কাঁদতে মামাদের বললো , দাদা তোমরা চলে যাও বিয়ের দুদিন আগে আমি ঠিক পৌঁছে যাব ।

এদিকে ছোট মামা আলী সাহেবের বাড়িতে গেলেন তাকে নিমন্ত্রণ করতে । আলী সাহেবের সঙ্গে কুশল বিনিময়ের পর , আলী সাহেব ছোট মামা কে বাড়িতে বসালেন । নিজেই চা , জল খাবার করে আনলেন । তারপর মামাকে জিজ্ঞেস করলেন, কবে বিয়ে তোমার ভাইপোর? মামা বললো এইতো আগামী মঙ্গলবার । আলী সাহেব বললেন ঠিক আছে আমি মঙ্গলবার পৌঁছে যাবে ওদের আশীর্বাদ করতে । তখন মামা বললো , না আলী সাহেব মঙ্গলবার গেলে আপনি দুদিন আগে মানে রবিবার চলে আসুন আর আপনাকে 7 দিন মানে পরের রবিবার পর্যন্ত আমাদের বাড়িতে থাকতে হবে । আপনার থাকার সমস্ত ব্যবস্থা আমরা করে ফেলেছি । আমাদের বাড়ি থেকে আধা কিমি দূরে আমাদের যে চাষজমি সেখানে বিশ্রাম নেবার জন্য যে মাটির ঘর ছিল সেটাকে আমরা নতুন করে মেরামত করেছি , আপনার থাকার জন্য নতুন তক্তপোষসহ যাবতীয় দরকারি জিনিস সেখানে আমরা রেখেছি । আপনি দয়া করে না করবেন না , চলুন না আমাদের বাড়িতে অনেক খাওয়া দাওয়া আনন্দ ফুর্তি হবে । আলী সাহেব কিছুক্ষন ভেবে বললেন , তোমরা যখন সবকিছু বন্দোবস্ত করেই ফেলেছো তাহলে আমার আর যেতে কোনো সমস্যা নেই । আমি যাব রবিবার বিকেলে । কিন্তু ওই ঘরে আমার দেখাশোনা কে করবে ? তখন মামা বললো ওইসব নিয়ে আপনাকে ভাবতে হবে না , কেউ না কেউ আপনার সমস্ত কাজকর্ম করে দেবে । এই বলে মামা আলী সাহেব কে প্রণাম করে বেরিয়ে এলেন ।

**বিয়ের দুদিন আগে অর্থাৎ রবিবার**

রবিবার সকালে মা একাই মামাবাড়িতে এসে পৌঁছলো । মামা মামীরা সব ছুটে এলো , মাকে জড়িয়ে ধরলো ,মা সবাইকে প্রণাম করে বাড়িতে ঢুকলো । সবাই খুব আনন্দ করে খাওয়া দাওয়া করলো । মামারা মাকে জিজ্ঞেস করলো , কিরে তোর স্বামীর কি খবর ? মা চোখের জল মুছে বললো সে আর আমার সাথে থাকে না দাদা , এমনকি আমার নিজের ছেলে মেয়ে দুটোকেও বাইরে রেখে এসেছে তাদের সাথেও আজ প্রায় এক বছর কোনো কথা হয়নি। ওই বাড়িতে থাকা আর না থাকা দুটোই আমার কাছে কোনো গুরুত্ব নেই । এই কথা শুনে সবাই দীর্ঘস্বাস ফেললো ।

বিকেলের দিকে আরও অনেক আত্মীয়স্বজন এলো যেমন মামাদের শশুর বাড়ীর লোকজন । বাড়ি পুরো লোকে ভরে উঠলো । সন্ধের দিকে এলেন আলী সাহেব , বাড়িতে এসে বড়ো মামার নাম ধরে ডাকলেন । মামা দৌড়ে এসে আলী সাহেব কে প্রণাম করলো । আরও সব আত্মীয়স্বজন এসে সকলেই প্রণাম করলো । আলী সাহেব সকলকে আশীর্বাদ করলেন । আলী সাহেবের পরনে ছিল একটা সাদা পাঞ্জাবি আর সাদা কালো ডোরা কাটা লুঙ্গি আর মাথায় একটা ফেজ টুপি । তারপর বাড়ির বারান্দায় এসে মামাদের সাথে চা খেতে বসলেন । আমার মা তাদের জন্য জল খাবার এনেছিল । মা কে দেখে আলী সাহেব মামাদের জিজ্ঞেস করলেন , ইনি কে ? মামারা বললো আমাদের ছোট বোন উর্বশী । ওর যখন বিয়ে হয় তখনও আপনি আমাদের এই গ্রামে থাকতেন না তাই চিনতে পারছেন না। মা মুচকি হেসে ভেতরে চলে গেল । তখন মামা বললো , আলী সাহেব আপনাকে আমি এর কথায় বলেছিলাম যার শশুরবাড়িতে সমস্যা হচ্ছে । আলী সাহেব বললো চিন্তার কিছু নেই , আমি আমার সাধ্যমত চেষ্টা করবো । মামারা শুনে খুব খুশি হলো । আলী সাহেব মেজমামার হাতে 10,000 টাকা তুলে দিলেন তাঁর ছেলের বিয়ে উপলক্ষে।

এদিকে সূর্য ডুবে গেছে অনেকক্ষন, মা একটি লণ্ঠন জ্বেলে দিয়ে গিয়েছিল এই ফাঁকে, যেহেতু গ্রামে এখনো কারেন্ট পৌঁছয়নি ।

সবার চা খাওয়া হয়ে গিয়েছিল । তাই সবাই উঠে পড়লো। ছোট মামা বললো , চলুন আলী সাহেব আপনাকে আপনার ঘরটা দেখিয়ে দেই। আলী সাহেব বললো চলো , আমার একটু বিশ্রামের দরকার । এতটা পথ হেঁটে এসেছি । আমি রাত্রে আর এখানে আসবো না তোমার কারো হাতে আমার রাতের খাবার 9 টার দিকে পাঠিয়ে দিও। ছোট মামা আলী সাহেব কে নিয়ে মাঠ পেরিয়ে সেই কুঁড়ে ঘরে এসে পৌঁছলো । আলী সমস্ত বন্দোবস্ত দেখে খুব খুশি হয়ে বললেন , বা খুব সুন্দর করে ঘর টা সাজিয়েছো তো । ঘরের ভেতরে একটা হারিকেন জ্বলছে আর ঘরের একদিকে একটা খাটিয়া তে বিছানা করা আছে । আলী সাহেব বিছানায় বসে মামাকে বললেন ঠিক আছে তুমি যাও , আমি একটু ঘুমিয়ে নেই।

এদিকে বাড়িতে সবাই বিয়ের আয়োজন ব্যাস্ত । সকলেই যে যার মতো কাজ করছে । রাত 8 টার দিকে বড়ো মামা মাকে ডেকে বললো , উর্বশী শোন একটা কাজ আছে । মা বললো কি হয়েছে দাদা ? তখন মামা বললো দেখ রাত 9 টার দিকে গিয়ে আলী সাহেব কে রাতের খাবার দিয়ে দিবি । আর বাড়িতে যেহেতু এত কাজ তার উপর লোকের অভাব সেই জন্য আলী সাহেব কে দেখা শোনা করার দায়িত্ব টা তুইই নে , বয়স্ক মানুষ , ভালো মন্দ যদি কিছু হয়ে যায় । মা বললো , দাদা তোমাকে ওসব নিয়ে ভাবতে হবে না । ছোটদা আমাকে সব বলেছে । আমি রাত্রে ওনাকে খাবার দিয়ে দেব আর ওনার পাশের ঘরে বিছানা পেতে শুয়ে পড়বো । রাত্রে যদি আবার ওনার কিছু লাগে । আর তাছাড়া এখানে শোয়ার জায়গাও তো নেই , আমি সেখানে বরং খোলামেলা ভাবে মাটিতে শুয়ে একটু আরামে ঘুমোতে পারবো । ( হাই রে আমার মা ও মামারা যদি তখনও বুঝতে পারতো যে আলী সাহেব আজ রাতে মায়ের ঘুমের দফারফা করতে চলেছে )

রাত সাড়ে আট টার দিকে মা আলী সাহেবের খাবার আর জল নিয়ে সেই মাঠের কুঁড়ে ঘরের দিকে রওনা দিলো । দশ মিনিট পরে সেই কুঁড়ে ঘরে পৌঁছে মা দরজা খুলে ভেতরে ঢুকে দেখে আলী সাহেব বিছানায় বসে বই পড়ছে । আলী সাহেব মাকে দেখে বললো , ও তুমি খাবার নিয়ে এসেছো । এসো খাবার টা এই এখান টাই রাখো। আলী সাহেব খুব তৃপ্তি করে খাবার খেলেন , শেষে মা হাত ধোয়ার জল দিলো । হাতটাত ধুয়ে আলী সাহেব বিছানায় বসলেন আর মা ঘরের মেঝেতে বিছানা পেতে তাতে বসে দুজনে কথা বলতে শুরু করলো । আলী সাহেব বললেন, তোমার দাদাদের মুখে শুনলাম তোমার শশুর বাড়ীর কথা , কোনো চিন্তা করো না আমি আমার যথাসাধ্য চেষ্টা করবো এই সমস্যা সমাধানের । এই বলে আলী সাহেব খাটিয়াই শুয়ে পড়লো, মা ও মেঝেতে শুয়ে পড়লো বিছানা তো পাতায় ছিল আগে থেকে। মা শুয়ে শুয়ে আলী সাহেব কে জিজ্ঞেস করলো , আচ্ছা আপনার বয়স কত ? আলী সাহেব বললেন , এই তো সামনের পৌষ মাসে 60 পূর্ণ হবে । তাহলে আপনি এখন বিয়ে করেন নি কেন ? আলী সাহেব এ প্রশ্নের উত্তরে বললেন , বিয়ে করার আর সময় পেলাম কই । ধর্ম আর বিজ্ঞান চর্চা করতে করতেই তো সারাজীবন কেটে গেল । কখন যে বুড়ো হয়ে গেলাম বুঝতেই পারিনি । আর তাছাড়া বিয়ে করবো কাকে ? তার জন্য তো ভালো মেয়ে দরকার । তোমার মত যদি রূপবতী , গুণবতী মহিলা পেতাম তাহলে বিয়ে করতাম নিশ্চই । কথাটা শুনে মা একটু মজা আর লজ্জা পেয়ে বললো , আমাকে আপনার সুন্দরী মনে হয় এই 42 বছর বয়সে এসেও । আলী সাহেব বললো তোমার বয়স যে 42 সেটা কোনোভাবেই তোমাকে দেখলে কেউ বলবে না । এখন তোমাকে দেখতে 30-32 বয়সী গৃহবধূর মতো । মা এই কথা শুনে খুবই আনন্দিত হলো । আলী সাহেব আরও বললো , তোমার এই সুন্দর শরীর , হরিণ নয়না চোখ, এমন সুন্দর ঢেউ খেলানো চুল , বড়ো বড়ো পিতন্নত দু... । দুধ বলতে গিয়ে আলী সাহেব চুপ করে গেলেন । মা কথাটা শুনে খুবই লজ্জা পেল । তারপর ধীরে ধীরে বললো , আচ্ছা আলী সাহেব আপনি কে আমাকে ভালোবেসে ফেলেছেন ? আলী সাহেব বেশ কিছুক্ষণ চুপ করে থেকে বললেন , যখন তোমাকে আজ বিকেলে প্রথমবার দেখি তখনই তোমার ঐ উথলে পড়া ভয় পাওয়া যৌবন দেখে তোমার প্রেমে পড়ে গেছি। এই কথা বলে আলী সাহেব বিছানা থেকে নেমে মায়ের পাশে বসে মায়ের হাত ধরে বললেন , তুমি আমাকে বিয়ে করবে উর্বশী ? এই বয়সে আমি আর একা থাকতে পারছি না । মা কিছুক্ষন চুপ করে থেকে বললো , আপনি সত্যি আমাকে বিয়ে করতে চান । আলী সাহেব বললো , হ্যা উর্বশী, আমি তোমাকে আমার নিজের করে পেতে চাই। আমার সমস্ত সম্পত্তি আমি তোমার নামে লিখে দেব । মা তখন বললো , সত্যি বলতে কি জানেন আলী সাহেব আমিও প্রথম দেখায় আজ আপনার প্রেমে পড়ে গেছি । কিন্তু সাহস করে বলতে পারি নি । শশুর বাড়িতে আমি খুব কষ্টে আছি তাই আপনাকে নতুন করে বিয়ে করে একটা সুখের সংসার গড়ে তুলতে চাই । এই কথা বলে কাঁদতে লাগল । আলী সাহেব তখন মাকে জড়িয়ে ধরলো নিজের বুকে , মায়ের চোখের জল মুছিয়ে দিয়ে কপালে চুমু খেয়ে বললো - উম্মাহ আমার সোনা বউ । আজ থেকে তোমার কান্নার দিন শেষ , আজ থেকে তুমি শুধু আনন্দ আর সুখ পাবে ।

মা এই কথা শুনে আলী সাহেবের বুক থেকে নিজের মাথা তুলে তার মুখের দিকে তাকালো , তারপর আলী সাহেবের ঠোঁটে আর লম্বা বাদামি দাড়িতে চুমু খেল এবং তার বাদামি দাড়ির সুগন্ধ নিলো । এসব দেখে আলী সাহেব আর নিজেকে ধরে রাখতে পারল না , সেও মাকে লিপ কিস করতে লাগলো । সে এক দেখার মতো সিন , আলী সাহেব মাকে জড়িয়ে ধরে পাগলের মতো লিপ কিস করছে , মাও সমানভাবে রেসপন্স দিচ্ছে । মায়ের সুরু গোলাপি ঠোঁট গুলো পুরো ললিপপের মতো চুষতে লাগলো , মাঝে মাঝে মায়ের জিভ নিজের মুখে পুরে চুষতে লাগলো । মাও তার নতুন বরের ঠোঁট, জিভ পাগলের মতো চুষছে । যেন দুই প্রেমিক প্রেমিকার বহুদিনের পর মিলন হচ্ছে । আলী সাহেব মাঝে মাঝে মায়ের কানের লতি তে কামড় দিচ্ছিল, মায়ের গালের উপর হালকা কামড়ে ভরিয়ে দিচ্ছিল , মায়ের চোখের পাতা , নাক সব চুষে দিচ্ছিল আলী সাহেব । এমন ভাবে চুষছিল যেন মায়ের মুখে মধু লেগে আছে । টানা 45 মিনিট ধরে একে অপরের জিভ চুষে লালা খেয়ে আলী সাহেব মায়ের মুখ থেকে নিজের মুখ সরালো । ঘড়িতে তখন ঠিক রাত 11 টা বাজে । চারিদিক এত নিস্তব্দ যে একটা পিন পড়ার শব্দও শোনা যাবে । আর এই মাঠের মাঝখানের এই কুঁড়ে ঘরে দুই কপোতকোপতি ভয়ঙ্কর চোদন সাম্রাজ্য রচনা করার জন্য প্রস্তুত হচ্ছে।

এবার আলী সাহেব এক টানে মায়ের পরনের কাপড় খুলে ফেললো । মা এখন শুধু ব্লাউস আর সায়া পরে আছে। আলী সাহেব নিজের পরনের পাঞ্জাবি টা খুললো , আলী সাহেবের হালকা ভুঁড়িআলা বডি বিল্ডারদের মতো পেটানো আর মিসমিসে কালো শরীর দেখে মায়ের ঠোঁট দিয়ে লালা ঝরতে লাগলো । মা ঝাঁপিয়ে পড়লো আলী সাহেবের বুকের উপর । আলী সাহেবের বুকের উপর শুয়ে মা তার বুক পেট চাটতে লাগলো । আলী সাহেব যেন উত্তেজনায় পাগল হয়ে যেতে লাগলো । এবার আলী সাহেব ধীরে ধীরে মাকে শুইয়ে দিয়ে মায়ের নাভি টা চুষতে লাগলো পাগলের মতো । টানা দশ মিনিট মায়ের নাভি চুষে উঠে দাঁড়ালো। তারপর নিজের ঝোলা থেকে মধু বের করে মায়ের নাভির উপর ঢালতে লাগলো , মা জিজ্ঞেস করলো এটা কি করছো ? আলী সাহেব বললো আমার খাবার তৈরি করেছি । এই বলে আলী সাহেব মায়ের নাভি আবার চুষে চুষে মধু খেতে লাগলো । মা উত্তেজনায় থরথর করে কাঁপতে লাগলো আর মুখ দিয়ে উম্ম আহ উহ oh my god এমন শব্দ করতে লাগলো প্রায় 25 মিনিট মায়ের পেট আর নাভি চুষে উঠে বসলো তারপর মা কিছু বুঝে উঠার আগেই মায়ের মায়ের ব্লাউস আর ব্রা একটানে ছিঁড়ে ফালাফালা করে দিলো। মা চমকে উঠে বললো এটা কি করলে ? আলী সাহেব কোনো জবাব দিলো না , সে একমনে মায়ের 34D সাইজের ফর্সা আর মাঝখানের হালকা গোলাপি বোঁটাযুক্ত দুধ গুলো দেখতে লাগলো । তারপর ধীরে ধীরে বললো , বেবি তোমার দুধের সাইজ কত ? মা বললো 34D , আলী সাহেব বললো এই দুধ আজ থেকে আমার সম্পত্তি , আমিই আজ থেকে এর যত্ন নেব । এই দুধ কে আমি 34D থেকে 40D তে পরিণত করবো , সব সময় দুধে পরিপূর্ণ করে রাখবো । আর তখন আমি পানি খাওয়া বন্ধ করে দিয়ে শুধু এই দুধ খেয়েই দিন কাটাব । এই কথা শুনে মা উত্তেজনায় থর থর করে কাঁপতে লাগলো ।

এবার আলী সাহেব মায়ের পেটের উপর উঠে বসল, দু পাশে দুই পা রেখে । তারপর ধীরে ধীরে দুই হাত বাড়িয়ে দুধ গুলো ধরলো , তারপর ধীরে ধীরে বললো আহ ! এটাই তো জান্নাত । উত্তেজনায় মায়ের গুদে তখন রসের বন্যা বইছে কেন না প্রায় 5 বছর পর মায়ের দুধে কোন পরপুরুষের হাত পড়লো । এবার আলী সাহেব মায়ের দুধগুলো দু হাতে ধরে দলাই মোলাই করতে লাগলো ঠিক যেভাবে ময়দা মাখে জল দিয়ে আর মাকে লিপ কিস করতে লাগলো । প্রায় 10 মিনিট এভাবে চলার পর , মায়ের ঠোঁট থেকে মুখ তুলে ডানদিকের দুধটা মুখে পুরে চো চো করে চুষতে লাগলো । উত্তেজনায় মা মুখ দিয়ে বিভিন্ন রকমের সেক্সি শব্দ করতে করতে কাটা মুরগির মতো ছটফট করতে লাগলো । প্রায় আধ ঘন্টা ধরে আলী সাহেব উল্টে পাল্টে মায়ের দুটো দুধ চুষে টিপে পুরো ছিবডে বানিয়ে লাল করে দিলো। মা মুখ তুলে দেখে চমকে উঠলো , আধ ঘন্টায় একি অবস্থা হয়েছে তার দুধের, দুধের বোঁটাই অসংখ্য দাঁতের দাগ , হিমালয়ের মতো বোঁটা গুলো আকাশের দিকে উঁচু হয়ে আছে , দুধে হাত বুলিয়ে মা বুঝলো দুধের সাইজ ও আর 34 নেই , বেশকিছুটা বড়ো হয়ে গেছে । এটা দেখে মায়ের উত্তেজনা আরও বেড়ে গেলো । এবার আলী সাহেব মায়ের বগল পিঠ চাটতে লাগলো আর মাকে বললো তোমার শরীরের একটা অংশও আমি বাদ দেব না , সবজায়গায় আমার ভালোবাসার প্রমান রেখে যাবো । সেটা তোমার শরীরের ভেতরে হোক বা বাইরে , জীবনে প্রথম কোনো নারী শরীরকে আমি নিজের হাতের মুঠোয় পেয়েছি , এই শরীরের যত্ন আমি নেব । আজ থেকে তোমার শরীরের উপর তোমার কোনো অধিকার নেই , সব অধিকার আমার। মা এই কথা শুনে আবেগে আত্মহারা হয়ে গেল আর এও বুঝতে পারলো আলী সাহেব সত্যিই তাকে নিজের বিবি বানাতে চাই । মা বুঝতে পারলো তার কষ্টের জীবন শেষ , আজ থেকে শুধু আনন্দ , ভালোবাসা আর সুখের সময় শুরু। এই কথা ভেবে মা আলী সাহেবের গলা জড়িয়ে ধরে আলী সাহেবের ঘাড়ে কিস করলো। আলী সাহেব তখন দু হাতে মায়ের দুধ টিপতে টিপতে দুই দুধের মাঝখানের নদীপথে জীভ বোলাছিল । আরও প্রায় 30 মিনিট ধরে মায়ের ঠোঁট , নাক , দুধ , বগল, নাভি, পিঠ মারাত্মক রকমভাবে চুষে মায়ের গোটা শরীর লালায় ভরিয়ে দিয়ে উঠে বসলো । আলী সাহেব রেডিয়াম ঘড়িতে দেখলো রাত তখন 12 টা , তারমানে প্রায় দুই ঘন্টা ধরে তারা এই চোষাচুষি , টিপাটিপি , কামড়াকামড়ি চালিয়েছে । কথাটা ভেবেই আলী সাহেবের ধোনটা কেঁপে উঠলো ।

এবার আলী সাহেব নিচের দিকে নেমে মায়ের পায়ের চেটো, আঙ্গুল চুষতে লাগলো আমের আটি চোষার মতো করে । মা উত্তেজনায় তখন ছটফট করছে আর উহু আহ শব্দ করছে , আর গুদের অবস্থাও তখন ভয়াবহ সেখানে যেন নায়াগ্রা ফলস হয়ে গেছে । এইরকম অবস্থায় হঠাৎই মা কিছু বুঝে ওঠার আগেই আলী সাহেব মায়ের পেটিকোট ছিড়ে দু ভাগ করে দূরে ছুড়ে ফেললো । মা চেঁচিয়ে উঠে বললো এটা কি করলে ? এবার আলী সাহেব মায়ের মুখের উপর নিজের মুখ এনে দু হাতে দুধ টিপতে টিপতে মায়ের ঠোঁটে চুমু খেয়ে বললো , আজ থেকে তুমি আর কখনোই সায়া , ব্লাউস পড়বে না , শুধু শাড়ি পরে থাকবে এমনকি বিয়ে বাড়িতেও । যদি তুমি আমাকে সত্যিই ভালোবেসে থাকো তাহলে আমার কথা তোমাকে মানতে হবে। মা তখন মুচকি হেসে শুয়ে শুয়েই আলী সাহেবের গলা জড়িয়ে ধরে বললো , তোমাকে তো আমি নিজের থেকেও বেশি ভালোবেসে ফেলেছি সোনা । কিন্তু সায়া ব্লাউস ছাড়া কিভাবে শাড়ি পড়বো আর লোকেই বা কি বলবে ? .......
[+] 5 users Like Monalisha Aunty's post
Like Reply
#4
Jompesh update vai chaliye jao
Like Reply
#5
But ma soti thakle better hoto
Like Reply
#6
খুব ভালো হচ্ছে।
ভরা যৌবনে বাবা ভালোবাসা না দিলে মায়েরা এমনই হয়ে যায়। গুদের জ্বালা মেটাতে পরপুরুষের কাছে চলে যায়। কত সতী মা এইভাবে নষ্ট হয়ে যায়। আর একবার অন্য লোকের সামনে কাপড় খুলে দিলেই তখন রেন্ডি মাগী হয়ে যাবে।
Like Reply
#7
Valo tobe ekta kotha hin du musol man golpe hin du bou er ijjot bachanor chesta tai besi romanchok oita ei golpe thik thak pelam na
Like Reply
#8
ধন্যবাদ । সবাই কে স্যাটিসফাই করা সম্ভব না । কারো ভালো লাগবে কারো খারাপ ।
Like Reply
#9
এই গল্পটা আগেও পোস্ট হইছে
[+] 1 user Likes bappyfaisal's post
Like Reply
#10
(04-02-2024, 04:29 AM)bappyfaisal Wrote: এই গল্পটা আগেও পোস্ট হইছে

এটা আমারই গল্প অন্য সাইটে ছিল কিন্তু এখন আর নেই ।
Like Reply
#11
পার্ট: ০২

মা তখন মুচকি হেসে শুয়ে শুয়েই আলী সাহেবের গলা জড়িয়ে ধরে বললো , তোমাকে তো আমি নিজের থেকেও বেশি ভালোবেসে ফেলেছি সোনা । কিন্তু সায়া ব্লাউস ছাড়া কিভাবে শাড়ি পড়বো আর লোকেই বা কি বলবে ? আলী সাহেব দুধ দুটো আরও জোরে টিপে বললো আমি ওইসব কিছু জানি না , আমি যেটা চাই সেটাই তোমাকে করতে হবে আর তুমি যদি আমার কথা না শুনে বিয়ে বাড়িতে সায়া , ব্লাউস পরো তাহলে আমি এই পুরো গ্রামের সামনে ওই বিয়ের মণ্ডপে ফেলে আমার শাবল দিয়ে তোমার গুদ ফুঁটো করে মুখ দিয়ে বার করে দেব । মা হাহাহা করে হেসে উঠে বললো বেশ তাই , তুমি যা বলছো তাই হবে । আমি সায়া ব্লাউস কিছুই পরবো না আজ থেকে , শুধু শাড়ি জড়িয়ে রাখবো । এই কথা বলে দুজন দুজনকে আবার লিপ কিস করলো পাঁচ মিনিট। এই সময় মা বুঝতে পারলো তার পেটের উপর আলী সাহেবের লুঙ্গির ভেতর থেকে কি যেন একটা খোঁচা মারছে । মা আলী সাহেব কে জিজ্ঞেস , আচ্ছা বাবু আমার পেটের উপর এটা কি খোঁচা মারছে ? আলী সাহেব মায়ের দুধ চুষতে চুষতে বললো এটাই তো সেই গুদ ফাটানো শাবল যেটা তোমার গুদ দিয়ে ঢুকে মুখ দিয়ে বেরোবে । মা ভয়ে, আনন্দে আর উত্তেজনায় কেঁপে উঠলো আর এও বুঝতে পারলো আলী সাহেবের বাঁড়া কোনো ছোটখাটো বাঁড়া হবে না নিশ্চয় কিন্ত সেটা যে আসলে কত বড় তার আন্দাজ এখনো মা করে উঠতে পারেনি।

এবার আলী সাহেব মায়ের পা দুটো ফাঁক করে জীবনে প্রথমবারের কোনো মেয়ের গুদ দর্শন করলো , যদিও এর আগে বহুবার সে পানুতে গুদ দেখেছে কিন্তু এই প্রথমবার কোনো রসালো দুই সন্তানের মায়ের টসটসে রসে টইটুম্বুর ফর্সা লাল রঙের গুদ দেখছে । গুদে একটাও বাল নেই দেখে আলী সাহেব বেশ অবাক হলো। মাকে জিজ্ঞেস করলো , তোমার গুদে একটাও বাল নেই কেন ? মা বললো আমি সবসময় গুদ পরিষ্কার করে রাখি । আলী সাহেব বললো , আমার জন্য বুঝি ? মা হেসে উঠে বললো , হুম তোমারই জন্য । এবার আলী সাহেব গুদের দুপাড়ে হাত বুলোতেই মা হিসহিস করে উঠলো । আলী সাহেব বিড়বিড় করে বললো , আজ থেকে এই গুদ আমার । এই গুদের যত্ন নেবে আমার আখাম্বা বাড়া । এই গুদ থেকে যে কতগুলো বাচ্চা বের করবো তা আমি নিজেই জানি না । আলী সাহেব মাকে বললো , গুদের চেয়ে সুন্দর জিনিষ পৃথিবীতে আর কিছু নেই । গুদ যে এত সুন্দর হতে পারে তা আমার ধারণার বাইরে ছিল । এই বলে সাহেব তার দুটো আঙ্গুল এক ধাক্কায় মায়ের সরু গুদে ঢুকিয়ে দিলো , মা উত্তেজনায় চেঁচিয়ে উঠলো । মাকে আঙ্গুল চোদা দেবার সময় গুদ থেকে ছিটকে ছিটকে পড়তে লাগলো , মা কাটা মুরগির মতো ছটফট করতে করতে আহঃহঃহঃ ও মা গো , আমাকে কেউ বাঁচাও বলে চিৎকার করতে লাগলো । এবার আলী সাহেব তার আঙ্গুল দুটো গুদ থেকে বের করে চুষে বললো আহহ অমৃত । এবার আলী সাহেব মায়ের গুদের পাঁপড়ি গুলো ফাক করে তার মধ্যে নিজের লম্বা মোটা জিভ ঢুকিয়ে দিয়ে চুষতে লাগলো , চুষে চুষে গুদের সমস্ত জল খেয়ে নিল। এমনকি ভগাঙ্কুর , ক্লিটোরিস টাকে পাগলের মতো চুষলো। উত্তেজনায় মায়ের অবস্থা তখন পাগলের মতো হয়ে গেছে , চুল এলোমেলো হয়ে গেছে , সিঁদুর লেপ্টে রয়েছে কপালে আর সে একনাগাড়ে moaning করতে লাগলো । আলী সাহেব একনাগাড়ে 20 মিনিট মায়ের গুদ চুষে পুরো লাল করে দিয়ে গুদ থেকে মুখ তুলে মাকে লিপ কিস করে বললো , আহঃ কি মিষ্টি গুদ তোমার । যেন গুদের ভেতর আখের রসের চাষ করা আছে । মা পাগলের মতো আলী সাহেব কে লিপ কিস করলো পাঁচ মিনিট , মা আলী সাহেবের মুখে নোনতা নোনতা নিজের গুদের জলের টেস্ট পেলো । ঘড়িতে তখন রাত সাড়ে বারোটা বাজে।

এবার আলী সাহেব তার লুঙ্গি টা খুলে ফেললো আর তার ফলে মায়ের চোখের সামনে যে জিনিসটা বেরিয়ে এলো তা দেখে মা ভয়ে কুঁকড়ে গেল , কেন না আলী সাহেবের বাড়া তখন লোহার মতো শক্ত হয়ে আকাশের দিকে উঁচু হয়ে আছে , বাঁড়াটা লম্বায় প্রায় 10 ইঞ্চি আর বাঁড়াটার বেড় প্রায় 4 ইঞ্চি মোটা । সত্যিকার অর্থেই একটা লোহার শাবলের মতো দেখতে। মা ভয়ে ভয়ে দু হাতে চেষ্টা করেও আলী সাহেবের বাঁড়া হাতের মুঠোয় নিতে পারলো না , তখন মা আলী সাহেব কে বলল আমি তোমার এই খানদানি বাঁড়া আমার গুদে নিলে আজ মরেই যাবো , এ বাঁড়া পাহাড়ের গুহা কেও কাঁদিয়ে দেবে আমি কোন ছাড় । আলী সাহেব তখন একটু ঝুঁকে বাঁড়াটাকে মায়ের দুই দুধের মাঝখানের নালায় গেঁথে দিয়ে এক হাতে দুধ দলাইমলাই করতে লাগলো আর এক হাত দিয়ে গুদে উংলি করতে করতে মাকে লিপ কিস করে বললো , ভয় পেয়ো না উর্বশী বেবি । এই বাঁড়াকে আমি অলরেডি তোমার নামে লিখে দিয়েছি , তাই যতই কষ্ট হোক না কেন এটা তো তোমার গুদে ঢুকবেই , কেউ আটকাতে পারবে না । আর তাছাড়া মেয়েদের গুদ সবরকমের ল্যাওড়ার জন্য উপযোগী , আছলা বাঁশ বা কুতুবমিনার যায় ঢোকাও না কেন ঠিক ঢুকে যাবে । আর তোমাকে তে আমি আগেই বলেছি এই গুদের উপর আজ থেকে তোমার আর কোনো অধিকার নেই । গুদ ফাটুক , রক্ত বের হোক , হলহলে হয়ে যাক , আর যাই হোক না কেন এর যত্ন নেওয়ার দায়িত্ব আমার । তুমি শুধু আমার এই আখাম্বা ল্যাওড়ার যত্ন নাও । আলী সাহেব এবার মায়ের দুই দুধ কে একজায়গায় করে তার মাঝখান দিয়ে জোরে জোরে ধোন চালাতে লাগলো । মা তখন উত্তেজনায় খাবি খেতে লেগেছে আর গুদ থেকে ছড়ছড় করে জল বেরিয়ে চলেছে । টানা 10 মিনিট মায়ের দুধ চোদার পর আলী সাহেব মাকে বললো , এই উর্বশী - আমার খানকি বউ ল্যাওড়া টা মুখে পুরে একটু ভালো করে চুষে দাও । মা ভয়ে ভয়ে ধোনটা ধরে প্রথমে ল্যাওড়ার মাথায় মদন রসের উপর একটা চুমু দিয়ে ধীরে ধীরে ধোন টাকে মুখে পুরলো । কিন্তু বাঁড়াটার মাত্র 10 ইঞ্চির মধ্যে 4 ইঞ্চি মায়ের মুখের ভেতর গেল , সেটাই অলরেডি গলা পর্যন্ত পৌঁছে গেছে । মা ওক ওক করে উঠলো , মায়ের পুরো দম বন্ধ হয়ে যাচ্ছিল কেন না আলী সাহেব ফুল স্পিড এ মায়ের মুখের ভেতরে ধোন চালাতে লেগেছিল । টানা 10 মিনিট মায়ের মুখ চুদে ধোনটাকে মুখ থেকে বার করে মাকে নিজের বিচি চোষা করালো । তারপর সাহেব 69 পজিশনে মায়ের উপর শুয়ে আবার ও মায়ের মুখ চুদতে লাগলো আর মুখ দিয়ে ভয়ঙ্কর ভাবে মায়ের গুদ চাটতে লাগলো। এই পজিশনে আলী সাহেবের ধোন প্রায় মায়ের খাদ্যনালিতে ধাক্কা মারছিল আর বিচিগুলো মায়ের ঠোঁটের উপর থপথপ করে পড়ার ফলে মা কোনো শব্দ করতে পারছিল না । টানা 30 মিনিট চলার আলী সাহেব মায়ের শরীরের উপর থেকে উঠে মায়ের গুদের সামনে এসে আখাম্বা ধোন নিয়ে বসলো আর মায়ের পা গুলো নিজের কাঁধে তুলে নিলো আর মাকে বললো এবার তুমি গুদ ফাটবে রেডি হও । ঘড়িতে তখন রাত 1 টা বাজে , প্রায় 3 ঘন্টা ধরে তাদের এই লীলাখেলা চলছে কিন্তু এখনো চোদাচুদি আরম্ভ হলো না । আলী সাহেব এবার মাকে বললেন , আমার বাঁড়া তোমার গুদে ঢোকার সঙ্গে সঙ্গেই তুমি আমার বিবি হয়ে যাবে । এই বলে আলী সাহেব নিজের ল্যাওড়া দিয়ে মায়ের গুদের উপর থপ থপ করে চড় মারতে লাগল । মা হাপাতে হাপাতে উহু আহ মাগো এই সব শব্দ করতে লাগলো । এবার আলী সাহেব একটু নিচু হয়ে ধোনটাকে হাতে করে ধরে মায়ের গুদের মুখে লাগিয়ে হালকা করে চাপ দিল কিন্তু সেটা গুদের মুখ থেকে পচ করে পিছলে বেরিয়ে গেল , এভাবে বার তিনেক চেষ্টা করেও আলী সাহেব নিজের আখাম্বা ল্যাওড়া মায়ের গুদে ঢোকাতে পারলেন না । এতে তার মধ্যে রাগ আর বিরক্তি দুই দেখা গেল । তারপর আলী সাহেব মাকে বলল , সোনা একটু জোরে ঠাপ দিতে হবে নাহলে এই খানদানি ল্যাওড়া তোমরা এই ফর্সা টুকটুকে গুদে ঢুকবে না ।

মা বললো আমি তোমাকে আমার শরীর সপে দিয়েছি, তোমার যা ইচ্ছে হয় তুমি করতে পারো। মায়ের কাছে গ্রীন সিগন্যাল পেয়ে , আলী সাহেব এবার নতুন উদ্যমে এক হাতে ধোনটাকে গুদের মুখে লাগিয়ে আর এক হাতে মায়ের দুধের বোঁটা খুটতে খুটতে মাকে কিস করতে লাগলো তারপর হালকা চাপ দিল এতে ধোনের মুন্ডুটা পুচ শব্দ করে একটা ফুটোয় ঢুকে গেল । মা যন্ত্রনায় চেঁচিয়ে উঠে বললো , আহ মাগো - বের কর , বের কর তুমি পোদের ফুটোয় ঢুকিয়ে দিয়েছো , ওটা গুদ না । এবার আলী সাহেব হেসে উঠে বললো , ওহ সরি সরি আসলে 60 বছরের এই জীবনে প্রথম পর কোনো মেয়েকে চুদছি তো তাই বুঝতে পারিনি কোনটা গুদের ফুটো আর কোনটা পোদের ফুটো । তবে তোমার এই খানদানি পাছা আমি চুদে খাল করে দেব একদিন , তবে সেটা আজকে না আজ শুধু গুদ মারার দিন । এই বলে ধোনটাকে পোদের ফুটো থেকে বের করে মায়ের হাতে দিলো , মা সেটা গুদের মুখে লাগাতেই আলী সাহেব মারলেন এক প্রকান্ড রামঠাপ । মা কিছু বুঝে ওঠার আগেই তার সরু গুদ ফাটিয়ে একটা বিশাল বড় ল্যাওড়া ঢুকে গেল , যদিও 10 ইঞ্চির মাত্র এক ভাগ অর্থাৎ 3 ইঞ্চি মায়ের গুদে ঢুকেছে কিন্তু সেটা এতই মোটা ছিল যে তাতেই মায়ের চোখে অন্ধকার নেমে এলো । মা যন্ত্রনায় চিল চিৎকার করতে লাগলো আর তার শরীর থরথর করে কাঁপতে লাগলো । আলী সাহেব লিপ কিস করে মায়ের মুখ বন্ধ করে দিলো আর একইভাবে ধোনটাকে একটু আগুপিছু করে মারলেন আরেক রামঠাপ এতে প্রায় 7 ইঞ্চি মায়ের গুদের চামড়া ভেদ করে ঢুকে গেল আর সেটা গিয়ে ডিরেক্ট ধাক্কা মারলো বাচ্চাদানির মুখে । যন্ত্রনায় মায়ের চোখ ফেটে জল বেরিয়ে এলো , তার মনে হল এই রাক্ষসী ধোনের চোদনে আজ সে মরেই যাবে । আলী সাহেব একইভাবে ধোনটাকে গুদের ভেতরে 10 মিনিট রেখে দু হাতে দুধ টিপতে টিপতে মাকে লিপ কিস করতে করতে একটু বিশ্রাম নিলো , যাতে মায়ের ব্যথাটা কমে আসে ।
তারপর.....
Like Reply
#12
Thumbs Up 
(04-02-2024, 02:47 PM)Monalisha Aunty Wrote: পার্ট: ০২

মা তখন মুচকি হেসে শুয়ে শুয়েই  আলী সাহেবের গলা জড়িয়ে ধরে বললো , তোমাকে তো আমি নিজের থেকেও বেশি ভালোবেসে ফেলেছি সোনা । কিন্তু সায়া ব্লাউস ছাড়া কিভাবে শাড়ি পড়বো আর লোকেই বা কি বলবে ? আলী সাহেব দুধ দুটো আরও জোরে টিপে বললো আমি ওইসব কিছু জানি না , আমি যেটা চাই সেটাই তোমাকে করতে হবে আর তুমি যদি আমার কথা না শুনে বিয়ে বাড়িতে সায়া , ব্লাউস পরো তাহলে আমি এই  পুরো গ্রামের সামনে ওই বিয়ের মণ্ডপে ফেলে আমার শাবল দিয়ে তোমার গুদ ফুঁটো করে মুখ দিয়ে বার করে দেব । মা হাহাহা করে হেসে উঠে বললো বেশ তাই , তুমি যা বলছো তাই হবে  । আমি সায়া ব্লাউস কিছুই পরবো না আজ থেকে , শুধু শাড়ি জড়িয়ে রাখবো । এই কথা বলে দুজন দুজনকে আবার লিপ কিস করলো পাঁচ মিনিট। এই সময় মা বুঝতে পারলো তার পেটের উপর আলী সাহেবের লুঙ্গির ভেতর থেকে কি যেন একটা খোঁচা মারছে । মা আলী সাহেব কে জিজ্ঞেস , আচ্ছা বাবু আমার পেটের উপর এটা কি খোঁচা মারছে ? আলী সাহেব মায়ের দুধ চুষতে চুষতে বললো এটাই তো সেই গুদ ফাটানো শাবল যেটা তোমার গুদ দিয়ে ঢুকে মুখ  দিয়ে বেরোবে । মা ভয়ে, আনন্দে আর উত্তেজনায় কেঁপে উঠলো আর এও বুঝতে পারলো আলী সাহেবের বাঁড়া কোনো ছোটখাটো বাঁড়া হবে না নিশ্চয় কিন্ত সেটা যে আসলে কত বড় তার আন্দাজ এখনো মা করে উঠতে পারেনি।

এবার আলী সাহেব মায়ের পা দুটো ফাঁক করে জীবনে প্রথমবারের কোনো মেয়ের গুদ দর্শন করলো , যদিও এর আগে বহুবার সে পানুতে গুদ দেখেছে কিন্তু এই প্রথমবার কোনো রসালো দুই সন্তানের মায়ের টসটসে রসে টইটুম্বুর ফর্সা লাল রঙের গুদ দেখছে । গুদে একটাও বাল নেই দেখে আলী সাহেব বেশ অবাক হলো। মাকে জিজ্ঞেস করলো , তোমার গুদে একটাও বাল নেই কেন ? মা বললো আমি সবসময় গুদ পরিষ্কার করে রাখি । আলী সাহেব বললো , আমার জন্য বুঝি ? মা হেসে উঠে  বললো , হুম তোমারই জন্য । এবার আলী সাহেব গুদের দুপাড়ে হাত বুলোতেই মা হিসহিস করে উঠলো । আলী সাহেব বিড়বিড় করে বললো , আজ থেকে এই গুদ আমার । এই গুদের যত্ন নেবে আমার আখাম্বা বাড়া । এই গুদ থেকে যে কতগুলো বাচ্চা বের করবো তা আমি নিজেই জানি না । আলী সাহেব মাকে বললো , গুদের চেয়ে সুন্দর জিনিষ পৃথিবীতে আর কিছু নেই । গুদ যে এত সুন্দর হতে পারে তা আমার ধারণার বাইরে ছিল । এই বলে সাহেব তার দুটো আঙ্গুল এক ধাক্কায় মায়ের সরু গুদে ঢুকিয়ে দিলো , মা উত্তেজনায় চেঁচিয়ে উঠলো । মাকে আঙ্গুল চোদা দেবার সময় গুদ থেকে ছিটকে ছিটকে পড়তে লাগলো , মা কাটা মুরগির মতো ছটফট করতে করতে  আহঃহঃহঃ ও মা গো , আমাকে কেউ বাঁচাও বলে চিৎকার করতে লাগলো । এবার আলী সাহেব তার আঙ্গুল দুটো গুদ থেকে বের করে চুষে বললো আহহ অমৃত । এবার আলী সাহেব মায়ের গুদের পাঁপড়ি গুলো ফাক করে তার মধ্যে নিজের লম্বা মোটা জিভ ঢুকিয়ে দিয়ে চুষতে লাগলো , চুষে চুষে গুদের সমস্ত জল খেয়ে নিল। এমনকি ভগাঙ্কুর , ক্লিটোরিস টাকে পাগলের মতো চুষলো।  উত্তেজনায় মায়ের অবস্থা তখন পাগলের মতো হয়ে গেছে , চুল এলোমেলো হয়ে গেছে , সিঁদুর লেপ্টে রয়েছে কপালে আর সে একনাগাড়ে moaning করতে লাগলো । আলী সাহেব একনাগাড়ে 20 মিনিট মায়ের গুদ চুষে পুরো লাল করে দিয়ে গুদ থেকে মুখ তুলে মাকে লিপ কিস করে বললো , আহঃ কি মিষ্টি গুদ তোমার । যেন গুদের ভেতর আখের রসের চাষ করা আছে । মা পাগলের মতো আলী সাহেব কে লিপ কিস করলো পাঁচ মিনিট , মা আলী সাহেবের মুখে নোনতা নোনতা নিজের গুদের জলের টেস্ট পেলো । ঘড়িতে তখন রাত সাড়ে বারোটা বাজে।

এবার আলী সাহেব তার লুঙ্গি টা খুলে ফেললো আর তার ফলে মায়ের চোখের সামনে যে জিনিসটা বেরিয়ে এলো তা দেখে মা ভয়ে কুঁকড়ে গেল , কেন না আলী সাহেবের বাড়া তখন লোহার মতো শক্ত হয়ে আকাশের দিকে উঁচু হয়ে আছে , বাঁড়াটা লম্বায় প্রায় 10 ইঞ্চি আর বাঁড়াটার বেড় প্রায় 4 ইঞ্চি মোটা । সত্যিকার অর্থেই একটা লোহার শাবলের মতো দেখতে। মা ভয়ে ভয়ে দু হাতে চেষ্টা করেও আলী সাহেবের বাঁড়া হাতের মুঠোয় নিতে পারলো না , তখন মা আলী সাহেব কে বলল আমি তোমার এই খানদানি বাঁড়া আমার গুদে নিলে আজ মরেই যাবো , এ বাঁড়া পাহাড়ের গুহা কেও কাঁদিয়ে দেবে আমি কোন ছাড় । আলী সাহেব তখন একটু ঝুঁকে বাঁড়াটাকে মায়ের দুই দুধের মাঝখানের নালায় গেঁথে দিয়ে এক হাতে দুধ দলাইমলাই করতে লাগলো আর এক হাত দিয়ে গুদে উংলি করতে করতে মাকে লিপ কিস করে বললো , ভয় পেয়ো না উর্বশী বেবি । এই বাঁড়াকে আমি অলরেডি তোমার নামে লিখে দিয়েছি , তাই যতই কষ্ট হোক না কেন এটা তো তোমার গুদে ঢুকবেই , কেউ আটকাতে পারবে না । আর তাছাড়া মেয়েদের গুদ সবরকমের ল্যাওড়ার জন্য উপযোগী , আছলা বাঁশ বা কুতুবমিনার যায় ঢোকাও না কেন ঠিক  ঢুকে যাবে । আর তোমাকে তে আমি আগেই বলেছি এই গুদের উপর আজ থেকে তোমার আর কোনো অধিকার নেই । গুদ ফাটুক , রক্ত বের হোক , হলহলে হয়ে যাক , আর যাই হোক না কেন এর যত্ন নেওয়ার দায়িত্ব আমার । তুমি শুধু আমার এই আখাম্বা ল্যাওড়ার যত্ন নাও । আলী সাহেব এবার মায়ের দুই দুধ কে একজায়গায় করে তার মাঝখান দিয়ে জোরে জোরে ধোন চালাতে লাগলো । মা তখন উত্তেজনায় খাবি খেতে লেগেছে আর গুদ থেকে ছড়ছড় করে জল বেরিয়ে চলেছে । টানা 10 মিনিট মায়ের দুধ চোদার পর আলী সাহেব মাকে বললো , এই উর্বশী - আমার খানকি বউ ল্যাওড়া টা মুখে পুরে একটু ভালো করে চুষে দাও । মা ভয়ে ভয়ে ধোনটা ধরে প্রথমে ল্যাওড়ার মাথায় মদন রসের উপর একটা চুমু দিয়ে ধীরে ধীরে ধোন টাকে মুখে পুরলো । কিন্তু বাঁড়াটার মাত্র 10 ইঞ্চির মধ্যে 4 ইঞ্চি মায়ের মুখের ভেতর গেল , সেটাই অলরেডি গলা পর্যন্ত পৌঁছে গেছে । মা ওক ওক করে উঠলো , মায়ের পুরো দম বন্ধ হয়ে যাচ্ছিল কেন না আলী সাহেব ফুল স্পিড এ মায়ের মুখের ভেতরে ধোন চালাতে লেগেছিল । টানা 10 মিনিট মায়ের মুখ চুদে ধোনটাকে মুখ থেকে বার করে মাকে নিজের বিচি চোষা করালো । তারপর সাহেব 69 পজিশনে মায়ের উপর শুয়ে আবার ও মায়ের মুখ চুদতে লাগলো আর মুখ দিয়ে ভয়ঙ্কর ভাবে মায়ের গুদ চাটতে লাগলো। এই পজিশনে আলী সাহেবের ধোন প্রায় মায়ের খাদ্যনালিতে ধাক্কা মারছিল আর বিচিগুলো মায়ের ঠোঁটের উপর থপথপ করে পড়ার ফলে মা কোনো শব্দ করতে পারছিল না । টানা 30 মিনিট চলার আলী সাহেব মায়ের শরীরের উপর থেকে উঠে মায়ের গুদের সামনে এসে আখাম্বা ধোন নিয়ে বসলো আর মায়ের পা গুলো নিজের কাঁধে তুলে নিলো আর মাকে বললো এবার তুমি গুদ ফাটবে রেডি হও । ঘড়িতে তখন রাত 1 টা বাজে , প্রায় 3 ঘন্টা ধরে তাদের এই লীলাখেলা চলছে কিন্তু এখনো চোদাচুদি আরম্ভ হলো না । আলী সাহেব এবার মাকে বললেন ,  আমার বাঁড়া তোমার গুদে ঢোকার সঙ্গে সঙ্গেই তুমি আমার বিবি হয়ে যাবে । এই বলে আলী সাহেব নিজের ল্যাওড়া দিয়ে মায়ের গুদের উপর থপ থপ করে চড় মারতে লাগল । মা হাপাতে হাপাতে উহু আহ মাগো এই সব শব্দ করতে লাগলো । এবার আলী সাহেব একটু নিচু হয়ে ধোনটাকে হাতে করে ধরে মায়ের গুদের মুখে লাগিয়ে হালকা করে চাপ দিল কিন্তু সেটা গুদের মুখ থেকে পচ করে পিছলে বেরিয়ে গেল , এভাবে বার তিনেক চেষ্টা করেও আলী সাহেব নিজের আখাম্বা ল্যাওড়া মায়ের গুদে ঢোকাতে পারলেন না । এতে তার মধ্যে রাগ আর বিরক্তি দুই দেখা গেল । তারপর আলী সাহেব মাকে বলল , সোনা একটু জোরে ঠাপ দিতে হবে নাহলে এই খানদানি ল্যাওড়া তোমরা এই ফর্সা টুকটুকে গুদে ঢুকবে না ।

মা বললো আমি তোমাকে আমার শরীর সপে দিয়েছি, তোমার যা ইচ্ছে হয় তুমি করতে পারো। মায়ের কাছে গ্রীন সিগন্যাল পেয়ে , আলী সাহেব এবার নতুন উদ্যমে  এক হাতে ধোনটাকে গুদের মুখে লাগিয়ে আর এক হাতে মায়ের দুধের বোঁটা খুটতে খুটতে মাকে কিস করতে লাগলো তারপর হালকা চাপ দিল এতে ধোনের মুন্ডুটা পুচ শব্দ করে একটা ফুটোয় ঢুকে গেল । মা যন্ত্রনায় চেঁচিয়ে উঠে বললো , আহ মাগো - বের কর , বের কর তুমি পোদের ফুটোয় ঢুকিয়ে দিয়েছো , ওটা গুদ না । এবার আলী সাহেব হেসে উঠে বললো , ওহ সরি সরি আসলে 60 বছরের এই জীবনে প্রথম পর কোনো মেয়েকে চুদছি তো তাই বুঝতে পারিনি কোনটা গুদের ফুটো আর কোনটা পোদের ফুটো । তবে তোমার এই খানদানি পাছা আমি চুদে খাল করে দেব একদিন , তবে সেটা আজকে না আজ শুধু গুদ মারার দিন । এই বলে ধোনটাকে পোদের ফুটো থেকে বের করে মায়ের হাতে দিলো , মা সেটা গুদের মুখে লাগাতেই আলী সাহেব মারলেন এক প্রকান্ড রামঠাপ । মা কিছু বুঝে ওঠার আগেই তার সরু গুদ ফাটিয়ে একটা বিশাল বড় ল্যাওড়া ঢুকে গেল , যদিও 10 ইঞ্চির মাত্র এক ভাগ অর্থাৎ 3 ইঞ্চি মায়ের গুদে ঢুকেছে কিন্তু সেটা এতই মোটা ছিল যে তাতেই মায়ের চোখে অন্ধকার নেমে এলো । মা যন্ত্রনায় চিল চিৎকার করতে লাগলো আর তার শরীর থরথর করে কাঁপতে লাগলো । আলী সাহেব লিপ কিস করে মায়ের মুখ বন্ধ করে দিলো আর একইভাবে ধোনটাকে একটু আগুপিছু করে মারলেন আরেক রামঠাপ এতে প্রায় 7 ইঞ্চি মায়ের গুদের চামড়া ভেদ করে ঢুকে গেল আর সেটা গিয়ে ডিরেক্ট ধাক্কা মারলো বাচ্চাদানির মুখে । যন্ত্রনায় মায়ের চোখ ফেটে জল বেরিয়ে এলো , তার মনে হল এই রাক্ষসী ধোনের চোদনে আজ সে মরেই যাবে । আলী সাহেব একইভাবে ধোনটাকে গুদের ভেতরে 10 মিনিট রেখে দু হাতে দুধ টিপতে টিপতে মাকে লিপ কিস করতে করতে একটু বিশ্রাম নিলো , যাতে মায়ের ব্যথাটা কমে আসে ।
তারপর.....
Like Reply
#13
* মায়ের গুদে মুসলিম বাড়া
[+] 3 users Like Aisha's post
Like Reply
#14
(28-02-2024, 09:35 AM)Aisha Wrote: *  মায়ের গুদে মুসলিম বাড়া

মা, বন্ধুর মা, মামী, কাকী এদের গুদের খিদে মেটানোর জন্য কখনো কখনো অন্য লোকের প্রয়োজন পড়ে। সেই সুযোগটাই অনেকে নেয়।
Like Reply
#15
এই গল্প পরেছি আগে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)