Thread Rating:
  • 14 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica satabdi ম্যাডামের old scanned choti কদম, মিলিদি, জোয়ার বানে
#1
Wink 
satabdi ম্যাডামের
old scanned choti
বুক থেকে কপি করা


আমার পছন্দের গল্পগুলো; আমি এখানে পোস্টাবো।


গল্পগুলো আমার লেখা নয়। তবে বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে, এডিটিং আমার।

প্রথম গল্প কদম লেখক – ইন্দ্র চক্রবর্তী 
পড়বার জন্য ক্লিক করুন

দ্বিতীয় গল্প মিলিদি লেখক – বরুন দে
পড়বার জন্য ক্লিক করুন

তৃতীয় গল্প জোয়ার বানে লেখক – অনিমেষ মিত্র
পড়বার জন্য ক্লিক করুন



Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
Disclaimer
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>


গল্প একটা অলীক বস্তু। অন্যথা নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; লেখকের কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এই গল্প, দুটি অপরিচিত নারী পুরুষের রোমান্টিক শারীরিক প্রেম। এই ধরনের গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে,


আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা


মনে রাখবেন; ধ/র্ষ/ণ এবং শিশু নির্যাতন একটি সামাজিক অপরাধ।
একটি অপরাধ মুক্ত সমাজ গড়তে, আমরাই পারি।
অন্যায় হতে দেখা এবং অন্যায় করা; দুটোই,
সমান শাস্তিযোগ্য অপরাধ। 

আসুন, আমরা অপরাধমুক্ত সমাজ গড়ে তুলি





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#3
কদম
লেখক ~ ইন্দ্র চক্রবর্তী

এত সুন্দর নিটোল মাইয়ের খাঁজ জীবনে দেখিনি। দারুণ লোভনীয় খাঁজ বটে।

লোকাল ট্রেনে মুখোমুখি বসে আছি। পাতলা ঘিয়ে রংয়ের সুতীর শাড়ীর ভেতর থেকে পরিস্কার স্পষ্ট লাল ব্লাউজের বুকের কাছে লম্বা ঝুলন্ত মাইয়ের খাঁজ দেখা ভাগ্যের দরকার। আমি সেই সৌভাগ্যবান পুরুষ, কাঁচা হলুদ রংয়ের সুদৃশ্য খাঁজ দেখেছি। শুধু দেখেছি বললে ভুল হবে, সুন্দর নিটোল মাইয়ের রূপ, রস, গন্ধ, নির্যাস মন প্রাণ ভরে নিয়েছি। সে এক দারুণ অভিজ্ঞতা।

বনগাঁ থেকে দুপুরে লোকাল ট্রেনে কলকাতায় ফিরছি। এমনিতেই আমার স্বভাবের দোষ আছে, মেয়েদের মুখের আগে বুক দেখি। তা বলে, সব 'মাই' হাঁ করে দেখি না। সুন্দর সুগোল মাই হলে, আমার চোখের পাতা পড়ে না। তার ওপর, খাঁজ দৃশ্যমান হলে তো; কথাই নেই। 

আশেপাশের কাউকে পাত্তাই দিচ্ছি না। মনযোগ সহকারে, দু'চোখ ভরে মাই সহ খাঁজের সুধা পান করছি। হকারের চিৎকার চেঁচামেচি মাঝে মধ্যে বিঘ্ন ঘটাচ্ছিল। ইতিমধ্যে, হাবড়া স্টেশনে ট্রেন ঢুকলে; বগি ফাঁকা হয়ে যায়। তবে কিছু যাত্রী উঠে খানিকটা ভরাটও হয়।

মহিলা আমার দৃষ্টি বোধহয় নজর করেছে, তাই বুকের আঁচলটা প্লিট করে এমন ভাঁজে রেখেছে খাঁজ তো দূরের কথা মাইও দেখা যাচ্ছে না। 

যাই হোক, মাই খাঁজ যখন দেখা যাচ্ছে না; তখন, মুখের দিকে তাকাই। ফর্সা টুকটুকে কচি বৌ বলে যা বোঝায়; এই মহিলা ঠিক তাই। বয়স বড় জোর ২২-২৩ হবে। ছোট সুন্দর মুখশ্রীর সুশ্রী বৌ।

পানপাতার আকারের মুখের আদল। টিকালো নাকে, ছোট্ট সাদা পাথরের নথ; চকচক করছে। ললাটে, পূর্ণিমার চাঁদের মত সিঁদুরের টিপ। সিথির সিঁদুর দেখে মনে হচ্ছে; বেশীদিন হয়নি, বিয়ে হয়েছে। অবশ্য আমি, আন্দাজে বলছি। 

কমলালেবুর কোয়ার মত ঠোঁট দুটো, লিপস্টিকে রক্তিম হয়ে আছে। স্লিম চেহারার বৌয়ের বুকের মাই দুটোর সাইজ বোঝা না গেলেও; আগে দেখা খাঁজের হিসাবে, বেশ বড়ই হবে বলে মনে হচ্ছে। সরু কোমরের নীচে চওড়া পাছাটা, ট্রেনের সীটে চেপে আছে বলে, বোঝা যাচ্ছে না হিপের সাইজ কত।

আচ্ছা আমি কি দর্জি? হাইট, হিপ, ব্রেস্ট, চেস্টের মাপের বর্ণনার কি প্রয়োজন বলুন তো? আসলে কচি ডবকা বৌটার ফিগার বা গতর বোঝাতেই এত বর্ণনার ঘনঘটা।

সে যাই হোক, আসল কথায় ফিরে আসি। আমার বাঁদিকের লোকটা উঠে যাওয়াতে, জানালার ধারে বসার জন্য; উল্টো দিকে বসা কচি বৌ উঠে এসে আমার বাঁদিকে বসে। ব্যস, হাতের মুঠোয় যেন চাঁদ পেয়ে গেলাম। বাঁ বাহু দিয়ে চেপে বসলাম। আমার চাপেই বোধহয় কড়া মাড়ের শাড়ীর আঁচলটা উঁচু হয়ে গেল আর তাতেই বুকের কাছটা ফাঁকা হয়ে গেল।

আমি গোগ্রাসে দু'চোখ দিয়ে সুন্দর মাইয়ের খাঁজ দেখতে থাকি। কচি বৌ কোলে রাখা ছোট্ট ব্যাগে দুহাত জড়ো করে রাখলে হাতের বাহুতে মাইয়ের ছোঁয়া পাই। ব্যস আর যায় কোথায়! দর্শন আর স্পর্শ দুটো একসঙ্গে হওয়াতে; আমার লিঙ্গরাজ, মহারাজ হয়ে ঠাটিয়ে ওঠে।

ইতিমধ্যে ট্রেন যে দাঁড়িয়ে খেয়াল নেই। কচি বউয়ের কথায় সম্বিত ফেরে। কচি বৌ বলে ওঠে, 

- অবরোধ কতক্ষণ থাকবে?

আমি অবাক হয়ে (চর্তুদিকে তাকিয়ে দেখি বগি ফাঁকা। বলি, 

- অবরোধ? কেন?

- দেখুন না কেন অবরোধ? আর কখন ছাড়বে ট্রেন?

সত্যি আমি বাহ্যিক জ্ঞান হারিয়ে ফেলেছিলাম। কতক্ষণ দাঁড়িয়ে আছে কে জানে?

প্ল্যাটফর্মে নেমে দেখি দত্তপুকুর স্টেশন। খোঁজ নিয়ে দেখি ট্রেন ছাড়বে কিনা। স্টেশন মাষ্টারের কাছে খোঁজ নিয়ে জানতে পারি, অবরোধ ওঠার কোন লক্ষণ নেই। বগিতে ফিরে এসে কচি বৌকে বলি অনির্দিষ্ট সময়ের অবরোধের কথা। চিন্তাগ্রস্থ কচি বৌ শেষমেশ আমার সাথে বাসে ফেরার কথা বলে।

দত্তপুকুর স্টেশন থেকে সাইকেল ভ্যানে করে যশোহর রোড-এর বাস স্টপেজে আসি। বাদুড় ঝোলা ভীড় বাসে, উঠতে পারি না। সন্ধ্যা হয়ে আসছে দেখে কচি বৌ বলে, 

- ট্যাক্সিতে গেলে কত টাকা লাগবে?

- কোথায় যাবে?

- লক্ষ্মীকান্তপুরে শ্বশুর বাড়ী।

- উরি বাবা। সে তো অনেক দূর। ট্যাক্সিতে?

- না-না! লক্ষ্মীকান্তপুরে ট্যাক্সিতে যাব না, শেয়ালদা যেতে কত লাগবে?

- তা শ'দুয়েক টাকা। আছে দুশো টাকা?

- আমার কাছে সাঁইত্রিশ টাকা আছে। কি করি বলুন তো? 

- কি বিপদ। ঠিক আছে, ট্যাক্সি ভাড়া আমি দিচ্ছি, কিন্তু রাত করে লক্ষ্মীকান্তপুর যাবে কি করে?

- সে ঠিক চলে যাব। চলুন না, তাড়াতাড়ি চলুন ঠিক পৌঁছে যাব। 

চায়ের দোকান থেকে চা বিস্কুট আমি খেয়ে, কচি বৌ শুধু বিস্কুট খায়। তারপর চেষ্টা চরিত্র করে একটা প্রাইভেট কারে রওনা হই। গাড়ীর পিছনের সীটে পাশাপাশি গা ঘেঁষে বসে আছি। ফিসফিসিয়ে বলি, 

- তোমার নাম কি?

- কদম, কদম হোড়, এখন বিয়ের পর কদম চাকলাদার হয়েছি।

দুটো টাইটেলই আমার কাছে বিদঘুঁটে। বিয়ের আগে কতটা হোড় হয়েছে জানি না, তবে বিয়ের পর চাকলাদার স্বামী যে চেটে পুটে ছাল বাকলা তুলেছে সেই বিষয়ে কোন সন্দেহ নেই। কদম আমার মুখের দিকে তাকিয়ে বলে, 

- আপনার নাম কি?

- ইন্দ্র, ইন্দ্র চক্রবর্তী। বিয়ে হয়নি তাই পদবী পাল্টায় নি।

- ধ্যাত, কি যে বলেন। ছেলেদের আবার পদবী পাল্টায় নাকি? আচ্ছা বিয়ে হয়নি কেন?

- তোমার মত সুন্দরী কচি বৌ পাইনি বলে।

- এমা, ছিঃ আমি নাকি সুন্দরী। কত সুন্দর সুন্দর মেয়ে আছে জানেন?

- জেনে কাজ নেই, তোমাকে আমার মনের মত সুন্দরী মনে হয়েছে তাই বলেছি।

- আস্তে বল ড্রাইভার শুনতে পাবে। ড্রাইভারকে জানিয়ে লাভ কি আমরা যে স্বামী-স্ত্রী না। কি আমি ঠিক বলিনি?

কদম আপনি থেকে তুমি বলতে শুরু করেছে। অনেক সহজ হয়ে গেছে। কথাবার্তায় মনে হবে যেন সত্যিকারের স্বামী স্ত্রী। এই সুযোগটা কাজে লাগালাম। কোলের ওপর রাখা ব্যাগটার ওপর থেকে কদমের বাঁ'হাতটাকে টেনে নিয়ে আমার কোলের ওপর রাখি। 

কদম আড়চোখে আমায় দেখে। প্রথমে হাত ছাড়াবার চেষ্টা করছিল, কিন্তু ড্রাইভারের দিকে চোখের ইশারা করে দেখাতে চুপ করে থাকে। নরম হাতের তালুতে হাত ঘষতে থাকি। আঙুলের ফাঁকে ফাঁকে আঙুল ঢুকিয়ে শিকলী করতে থাকি। কদমের শ্বাস প্রশ্বাস ঘন হতে থাকে।

চারিদিকে অন্ধকার, হেডলাইট জ্বালিয়ে গাড়ী চলছে। অন্ধকারের সুযোগ হাতছাড়া করতে নেই। আমার বাঁ'হাতটা কদমের কাঁধের উপর রাখি। কদম চমকে ওঠে। 

কাঁধ থেকে হাতের কব্জি বুকের কাছে আনলে, কদম আমার হাতটা চেপে ধরে। বাধা পেলে সবকিছুরই যেন শক্তি বাড়ে। তেমনি আমার কব্জিও শক্তি প্রয়োগ করে বুকের খাঁজের ভেতর ঢুকে যায়। মুঠো করে মাই ধরলে, কদম তির তির করে কাঁপতে থাকে। 

মাইয়ের বোঁটায় চুনোট করতে থাকলে কদম হিসিয়ে ওঠে। আমার লিঙ্গও হিসাতে থাকে।

কদম আমার কাঁধে মাথা রেখে সারা শরীর এলিয়ে দেয়। বুঝতে পারি কদমের সেক্স চরমে উঠেছে। কথায় আছে মেয়েদের সেক্স উঠলে হিতাহিত জ্ঞান থাকে না। সুন্দরী কচি বৌ কদমকে পেয়ে আমিও কান্ডজ্ঞান হারাই। 

গাড়ীর মধ্যেই পক পক করে মাই টিপে ছানতে থাকি, কদমও আমার গলা জড়িয়ে ধরে। আমি ডান হাত দিয়ে কদমের থুতনী ধরে সারা মুখে পাগলের মত চুমু খেতে থাকি। নরম পাতলা ঠোঁটে ঠোঁট রেখে চুষি।

কচলাকচলি ধস্তাধস্তি করতে করতে বারাসাতের আলোর মধ্যে চলে আসলে দুজনে শাস্ত হয়ে বসি। শান্ত হয়ে বসি বললে ভুল হবে। সেক্স জ্বরে কদম সাপের মত ফুঁসছে, আমার অবস্থাও তথৈবচ। 

কি আর করা যাবে বলুন, আমরা তো আর কুকুর বিড়াল নই, যেখানে সেখানে যখন তখন লাগাব। দ্রুতবেগে গাড়ী ছুটছে। কদম গ্যাঁট হয়ে বসে। আমিও চিন্তাগ্রস্থ হয়ে পড়েছি কি করা যায় ভেবে।।

হাতের কাছে তৈরী ভোগ পেয়েও নিবেদন না করে ছেড়ে দেব? লাগাবই বা কোথায়? তাছাড়া কদমকে লক্ষ্মীকান্তপুর যেতে হবে। কি যে করি ভাবছি। কদম কানের ফিস ফিস করে বলে, 

- শ্বশুর বাড়ী পৌঁছাতে পারব তো? অনেক রাত হয়ে যাবে?

- রাত তো হয়েই গেছে। পৌঁছাতে পারবে কিনা ভাবছি। কলকাতার আত্মীয় নেই?

- আছে। বরানগরে মামা থাকে, তাহলে কি আজ রাত বরানগর চলে যাব?

- সেটাই ভাল হয়। তবে অসুবিধা বা আপত্তি না থাকলে আমার সঙ্গে যেতে পার।

- কোথায়? তোমার বাড়ীতে? বাড়ীর লোকেরা কি ভাববে?

- আমার বাড়ীতে মা ছাড়া কেউ নেই। মাও শয্যাশায়ী, আয়া রাখা আছে, আমি গেলে আয়ার ছুটি। ফাঁকা বাড়ীর চারটে ঘরের যে কোন ঘরে তুমি থাকতে পার।

- আমি গেলে তোমার মা জানতে পারবে না বলছ। কিন্তু আশেপাশের লোকজন যদি দেখে তোমার মাকে বলে দেয়, তখন কি হবে? আমার জন্য তোমার অশান্তি।

- শোন কদম, এক কাজ করি। নাইট শোতে সিনেমায় ঢুকি। তুমি সিনেমা দেখতে থাকবে, আমি ততক্ষণে বাড়ী গিয়ে সব ম্যানেজ করে রেডি করে আসব। নাইট শো শেষ হলে তোমায় রাতের অন্ধকারে আমার বাড়ী নিয়ে যাব, আবার ভোরবেলা উঠে তোমাকে সঙ্গে করে শেয়ালদার এসে ট্রেনে তুলে দেব।

- আমি একা একা সিনেমা দেখব। যদি তুমি না আস তাহলে কি হবে বল তো?

- এই তাহলে আমাকে তুমি চিনলে? তোমাকে একলা বিপদে ফেলে লাভ?

- ঠিক আছে, যা মন চায় কর। তবে তোমায় বিশ্বাস করেই যাচ্ছি। 

গাড়ী শেয়ালদার বদলে বেলেঘাটার আলোছায়া সিনেমা হলে থামাতে বলি।

৮-১১ টার নাইট শোয়ের দুটো টিকিট কেটে দুজনে ঢুকে পড়ি। পুরনো হিন্দি ছবি গীত। সিনেমা শুরু হলে কদমের গালে চুমু খেয়ে বেরিয়ে আসি। 

তাড়াতাড়ি বাড়ী এসে আয়াকে ছুটি দিয়ে সব কিছু গুছিয়ে গাছিয়ে বেডরুমের বেডকভার বদলে সারা ঘরে সেন্ট স্প্রে করে ফুলশয্যার ঘর বানিয়ে তুলি। 

মাকে রাতের ওষুধ খাইয়ে বাইরে থেকে তালা দিয়ে সিনেমা হলে চলে আসি। সিনেমা হলের কাছেই বাড়ী। ইচ্ছেকৃত বাড়ীর অবস্থানটা বলছি না।

বলা যায় না আমার পাড়ার লোক তো যৌবনের বই পড়ে। ধরা পড়লে সাধু সাজা বেরিয়ে যাবে। আমি যখন গেছি ইন্টারভ্যাল হয়ে গেছে। গেটে তালা। টিকিট দেখিয়ে তালা খুলে হলে ঢুকি। ১০:৪০-এ সিনেমা শেষ হলে গুটি গুটি পায়ে আমার বাড়ীতে কদমকে নিয়ে আসি। 

চুপিসারে সাজানো ঘরে বসিয়ে রেষ্টুরেন্ট থেকে আনা বিরিয়ানী খেতে দেই কদমকে। কদম খেতে থাকলে, মায়ের ঘরে উকি মেরে দেখি নিশ্চিন্তে মা ঘুমোচ্ছে। কদম মুখ ধুয়ে, হাত মুছে উশখুশ করতে থাকে। বুঝতে পেরে বলি, 

- টয়লেট, ঐ দিকে।

কদম নিজের ব্যাগ থেকে শাড়ী, সায়া বের করে টয়লেটে যায় বদলের জন্য। আমি কিং সাইজ সিগারেটের আমেজের টানে নাচছি। 

কচি কদমের সঙ্গে আজ আমার সোহাগ রাত

কদম পা টিপে টিপে বেডরুমে ঢোকে। পরনে নীল ছাপা শাড়ী, ব্রা হীন ব্লাউজ পরা বোঝা যাচ্ছে। খাটের এক কোনায় বসে। হাতের নখ খুটতে খুটতে বলে, 

- তুমি কোথায় শোবে?

- তুমি যেখানে বলবে সেখানেই শোব।

- উম, গাড়ীতে আদর করতে আমি বলেছিলাম নাকি? খুব সাধু সাজা হচ্ছে, না?

- তার মানে কি বলতে চাও তুমি? অবশ্য তুমি চাইলে শুধু আদর কেন, সব হবে।

- ন্যাকামী হচ্ছে! এ্যাই সত্যি করে বল না তুমি বিয়ে করছ না কেন।

আমি গুটি গুটি পায়ে কদমের কাছে এগিয়ে যাই। দু কাঁধে হাত রেখে বলি, 

- তোমার মত মেয়ে পাচ্ছি না বলে। আসলে বিয়ের পর মাকে যদি কষ্ট দেয়, তাই বিয়ে করিনি।

কাঁধের থেকে হাত দুটো কদমের দু গালে রেখে মুখমন্ডল এগিয়ে এনে কিস খাই। কদমও আমায় জড়িয়ে ধরে। চুম্বনের লালায় সারা মুখ ভরিয়ে আমার কাঙ্খিত মাই জোড়া দেখার জন্য বুকের আঁচল খসিয়ে ব্লাউজের হুক পটাপট খুলে ফেলি। কদম দু হাত দিয়ে মাই ঢেকে বলে, 

- লাইট অফ কর। আমার লজ্জা লাগছে। এ্যাই লাইট নেভাও।

- লজ্জা কিসের? স্বামী নাই বা হলাম, মনের মানুষ তো হয়েছি। তা না হলে তুমি শরীর দিতে রাজি হতে কি? আচ্ছা, ঐ স্বামীকে ছেড়ে আমার সঙ্গে থাকবে?

আমার কথায় ভাঁজে থর থর করে কাঁপতে থাকে। ব্লাউজ গা থেকে খুলে ফেলেছি। টিউব লাইটের আলোতে, ফর্সা ধবধবে মাই জোড়াকে; এক দৃষ্টে দেখতে থাকি। সত্যি দারুণ মাই জোড়া, এত নিটোল সুডোল বুক ভরা মাই জীবনে দেখিনি। ছোট খয়েরী বোঁটায় চুনোট কাটলে, কদম আষ্টেপৃষ্টে জাপ্টে ধরে। আমায় পাগলের মত চুমু খেতে থাকে। 

কোমরে গোঁজা শাড়ীর কুঁচি খুলে সায়ার গিঁট খুলে ফেলি। ঝুপ করে পায়ে লুটিয়ে পড়ে। দু হাত পিছনে নিয়ে পাছা টিপতে থাকি। পিছনের আয়নায় কদমের নগ্ন শরীরটা দেখে আমি খেপে যাই। , উন্মাদের মত জাপটাজাপটি করতে থাকলে; কদম আমার লুঙ্গি গেঞ্জি খুলে দেয়। লকলকে ঠাটান লিঙ্গটাকে দেখে কদম ভরে শিউরে উঠে বলে, 

- উরি বাপ! 

- স্বামীরটা কত বড়? এর চেয়ে বড়? এ্যাই বল?

- স্বামীরটা দেখিনি, তবে উনি কোনদিনই ঢোকাতে পারেন নি। কচলাকচলি করে মাই টিপে চুষে খেয়ে ঢোকানোর আগেই লুঙ্গিতে বীর্যপাত করত, তাই যৌনসুখ কোনদিন পাই নি।

- সে কি! যে স্বামীর সঙ্গে দেহ মিলন হয় না; তার সঙ্গে জীবন কাটাবে কি করে?

- জানি না অদৃষ্টে কি আছে। এ্যাই, সব বলব পরে, এখন একবার ঢোকাও না।

কদমকে পাঁজাকোলা করে খাটে শোয়াই। ওর একটা হাত লিঙ্গে ধরিয়ে বলি, 

- তুমি ঢুকিয়ে নাও। তা না হলে পরে বলবে আমি ঢুকিয়ে লাগিয়েছি।

কদম কোন উত্তর দেয় না। উত্তর দেওয়ার মত অবস্থাও নেই কদমের। সারা শরীরে যৌবনের বান এসেছে যে। মুঠো করে খাড়া লিঙ্গ নিজের যোনি ছিদ্রে ঢুকিয়ে বলে, 

- জোরে জোরে কর। আমায় তৃপ্ত কর। আঁ, কি সুখ। থেমো না করে। যাও, যত শক্তি আছে সব দিয়ে আমায় কর। আমি যে মরে যাচ্ছি, আঁ উ উ'ম। 

দাও দাও অ্যাঁ ওরকম বের করে ফের ঢোকাও

খুব আরাম হচ্ছে। আমি তোমার কাছেই দাসী হয়ে থাকব ইন্দ্র, এ সুখ হারাতে চাই না।
52


গল্পটা অসমাপ্ত মনে হলেও, এখানেই শেষ হয়েছিল। পরের পাতায় 'মিলিদি' বলে আরেকটা গল্প শুরু হয়েছিল।


আপনারা আগ্রহী হলে আমি গল্পটাকে আরেকটু বাড়াতে পারি।




Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 8 users Like মাগিখোর's post
Like Reply
#4
অবশ্যই চাই.....
[+] 1 user Likes coolmaharaja4u's post
Like Reply
#5
(23-01-2024, 02:24 PM)coolmaharaja4u Wrote: অবশ্যই চাই.....

দেখা যাক, চাহিদা কেমন?

cool2


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#6
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#7
ভুল করে  একই পোস্ট বারবার হয়ে গেছে
Like Reply
#8
(23-01-2024, 06:35 PM)chndnds Wrote: Valo laglo



সঙ্গে থাকুন। পড়তে থাকুন। আনন্দে থাকুন।

Namaskar


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#9
ভুল করে  একই পোস্ট বারবার হয়ে গেছে


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
ভুল করে  একই পোস্ট বারবার হয়ে গেছে


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#11
ভুল করে  একই পোস্ট বারবার হয়ে গেছে


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#12
ভুল করে  একই পোস্ট বারবার হয়ে গেছে


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#13
<><><><><><><><> <><><><><><><><> <><><><><><><><>
আমার লেখা পরবর্তী অংশ
<><><><><><><><> <><><><><><><><> <><><><><><><><>

সেদিন পরপর দুবার, নিজেকে নিঃশেষ করে; উজাড় করে দিয়েছিল কদম। চারটে বাজার আগেই, মোটরসাইকেল বার করে; বেলেঘাটা থেকে শিয়ালদায় পৌঁছে দিয়েছিলাম। আমার ফোন নাম্বার নিয়ে, সাড়ে চারটের ট্রেন ধরে; কদম হারিয়ে গেল আমার চোখের সামনে থেকে। 

পনেরো-ষোলো দিন পরে, ফোন করে, খুশির খবরটা দিয়েছিল আমাকে। ওর মাসিক বন্ধ হয়ে গেছে। ওর নিজের ফোন ছিল না; রাস্তায় কোন দোকান থেকে মাঝেমধ্যে ফোন করতো আমাকে। ৪-৫ মাস পরে ফোন করাও বন্ধ হয়ে গেল। সম্ভবত, প্রসবের সময় এগিয়ে আসছিল বলে। 

শেষ যেদিন ফোন করেছিল, তার প্রায় বছরখানেক বাদে; ফোন করল কদম। হাসতে হাসতে বলল, 

- তোমার ছেলে হয়েছে। ছেলেকে দেখবে না? 

- কি করে দেখব? লক্ষীকান্তপুর যাব নাকি? 

খিলখিলিয়ে হেসে উঠে বলল, 

- অত কষ্ট করতে হবে না। কাল সকালে শিয়ালদা এলেই দেখতে পাবে। আমি বাপের বাড়ি যাবো। দশটা নাগাদ, শিয়ালদা থেকে ট্রেন ধরবো। কেমন বাপ গো তুমি? ছেলের বয়স ছ'মাস পেরিয়ে গেল, তবু মুখ দেখলে না।

কদমের কথা শুনে প্রথমই আমার মনে পড়ল কদমের নিটোল স্তন যুগলের কথা।

তারপরই মনে পড়ল কদমের সেই পরিপূর্ণ সমর্পণের কথা। আমি তোমার কাছেই দাসি হয়ে থেকে যেতে চাই।

তারপরই মনে পড়ল ছেলেটার কথা। আমার দেহরসের সাহায্য নিয়ে কদম তার শরীরের মধ্যে একটা মানুষ তৈরি করে ফেলেছে। সে আমার সন্তান, আমি তার বাবা। কালকে আমি আমার ছেলেকে নিশ্চয়ই দেখতে যাব। 

এ জগতে আমি ভীষণ একা।

মা চলে গেছে প্রায় ছ মাস হয়ে গেল। অবশ্য, মা চলে যাওয়ায়, যতটা না দুঃখ পেয়েছি; তার চেয়ে বেশি আনন্দই হয়েছে। সারা শরীরে ঘা হয়ে গিয়েছিল। শেষের দুমাস, আমি ছুটি নিয়ে, নিজে মায়ের সেবা করেছি। কোন আয়া মায়ের সেবা করতে চাইতো না; এতটাই দুর্গন্ধ। 

মা বুঝতে পেরেছিল। নিজেও মুক্তি পেয়েছে, আমাকেও মুক্তি দিয়ে গেছে। কিন্তু, এ জগতে আমি এখন একদম একা। কেউ নেই আমার। কদমের কথা শুনে, তবু; মনের মধ্যে একটা আশা জেগে উঠলো। 

হ্যাঁ আমারও আছে। কেউ আছে! অন্য কেউ নয়; আমার নিজের ঔরসের সন্তান। 

কদম, কখন যেন আসবে বলল? যাই বলুক, আমি; কাল সকাল থেকে শিয়ালদা স্টেশনে অপেক্ষা করে থাকব কদমের জন্য। আমার সন্তান, জানিনা কি রকম দেখতে হয়েছে? কি নাম রেখেছে কদম, সেটাও বলেনি আমাকে! আচ্ছা ঠিক আছে, কালকে তো দেখতেই পাবো। 

আমার চিৎকার করে বলতে ইচ্ছে করছে, "এ পৃথিবীতে একা নই আমি, আমারও কেউ আছে।" উত্তেজনায় রাতে ঘুমাতে পারলাম না। 

সকাল হতে না হতেই, পৌঁছে গেলাম শিয়ালদা স্টেশনে। যদিও জানি, কোলে বাচ্ছা নিয়ে, সকাল সাতটার আগে ট্রেনে উঠতে পারবে না কদম। তারমানে, সকাল দশটার আগে, শিয়ালদা পৌঁছবে না। কিন্তু, বাড়িতে মন টিকবে না। 

শিয়ালদা স্টেশনের কাফেটেরিয়ায় ঢুকে চা নিয়ে বসলাম। চা খেতে খেতে ফোন বেজে উঠলো। কদম ফোন করেছে। 

- ট্রেনে উঠে পড়েছি। তুমি কোথায়? 

- আমি তো শিয়ালদা স্টেশনে এসে বসে আছি। 

- এত তাড়াতাড়ি! তুমি পাগল নাকি? 

- কি করবো বাড়িতে মন টিকছিলো না। এখানে এসে বসে আছি। এখন চা খাচ্ছি। কিন্তু, একটা কথা বলতো; এই ফোনটা তুমি কি করে পেলে? এই ফোন থেকে তো কালকে ফোন করেছিলে! 

- এই ফোনটা, তোমার ছেলের নকল বাপ কিনে দিয়েছে ছেলে হবার আনন্দে। তাই বলে তুমি আবার হুটহাট ফোন করো না। আমার যখন সময় হবে, তখন আমি নিজেই ফোন করবো। এখন ছেলের জন্য হাপিত্যেশ করে শিয়ালদা স্টেশনে বসে থাকো। 

উদ্দেশ্যহীন ভাবে স্টেশনের এখানে ওখানে ঘুরে সময় কাটাতে লাগলাম কখন যে দশটা বাজবে। দশটা বাজার কিছুক্ষণ আগে কাফেটেরিয়ায় এসে টেবিলে বসলাম। ওয়েটার আসতে বললাম, "আমার একজন গেস্ট আসবে। তখন দুটো ব্রেকফাস্ট দেবেন, ব্রেড অমলেট; সঙ্গে এক গ্লাস গরম দুধ আর আলাদা করে চিনি।"

একটা খবরের কাগজ হাতে করে এসে বসেছি চোখ বোলাতে বোলাতে; পরিচিত গলার স্বরে আওয়াজ পেলাম, 

- ইন্দ্র। … ধড়মড় করে উঠে দাঁড়ালাম। দরজায় হাসি মুখে ছেলেকে কোলে করে দাঁড়িয়ে কদম। কাঁধে একটা বড়সড়ো ব্যাগ। ছেলেকে কোলে নিয়ে, কদমের হাত ধরে নিয়ে এসে টেবিলে বসালাম। নির্নিমেষ চোখে তাকিয়ে আছি ছেলের দিকে। আমার রকম সকম দেখে কদম মুখ টিপে টিপে হাসছে। 

- বাবুর যদি ছেলেকে দেখা শেষ হয়; তাহলে, ছেলের মায়ের দিকেও একবার তাকিয়ে দেখো। … হাসতে হাসতে বলে উঠলো কদম। 

- কি নাম রেখেছো? 

- নাম রাখা হয়নি, এমনিতে সবাই খোকা, খোকন বলে ডাকে। নাম তো ছেলের বাবা রাখবে। … চটুলভাবে বলে উঠলো কদম। তারপরেই, 

- ছেলেকে তার বাবার বাড়ি দেখাবে না? 

- তুমি ছেলেকে নিয়ে বাড়িতে যাবে? … অবাক হয়ে বললাম, 

- না যাবার কি আছে তুমি নিয়ে গেলেই যাব। … ব্রেকফাস্ট করতে করতে, উচ্ছলভাবে বলল কদম, 

- হ্যাঁগো! মা কেমন আছেন এখন? 

এক মুহূর্ত কদমের চোখে চোখ রেখে দীর্ঘশ্বাস ফেলে গলা নিচু করে ধীর ভাবে বললাম 

- মা নেই। স্বর্গে গেছেন। শেষের দিকে খুব কষ্ট পাচ্ছিলেন। সারা শরীরেই ঘা হয়ে পচে দুর্গন্ধ ছড়াচ্ছিল। 

- সে কি? কবে? … আঁতকে উঠে বলল কদম। 

- তা ছ'মাস হয়ে গেল। 

- বাড়িতে? 

- বাড়িতে আর কি? আমি একা। অফিস থেকে যখন ফিরি; রাতের খাবার নিয়ে আসি। বসে বসে একা একাই খাই। সকালবেলা ব্রেকফাস্টটা তৈরি করে নিই। তারপর সারাদিন বাইরে বাইরে। 
 1441


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#14
- বাড়িতে আর কি? আমি একা। অফিস থেকে যখন ফিরি; রাতের খাবার নিয়ে আসি। বসে বসে একা একাই খাই। সকালবেলা ব্রেকফাস্টটা তৈরি করে নিই। তারপর সারাদিন বাইরে বাইরে। 
 
খাওয়া শেষ হয়ে গেছে বিল পেমেন্ট করতে করতে বলি, 

- চলো এবার বাড়িতে যাই। আমি তো বাইক নিয়ে এসেছি। তোমাদের ট্যাক্সিতে তুলে দিয়ে, আমি পেছনে পেছন যাব। 

একটা ট্যাক্সি ধরে, কদম আর তার ছেলেকে ট্যাক্সিতে তুলে; ড্রাইভার দাদাকে বলে দিই, বেলেঘাটা আলোছায়া সিনেমার সামনে যাব। পিছন পিছন আমি নিজের বাইকটা স্টার্ট করি। 

- আমাকে একটু মায়ের ঘরে নিয়ে যাবে? … চাবি খুলে বাড়িতে ঢুকতেই কদম বলে ওঠে, 
- চলো! 

মায়ের ঘর তো এখন ফাঁকাই পড়ে থাকে। সুন্দর করে সাজানো বিছানার উপরে মায়ের একটা ছবি। অফিস থেকে ফেরার সময়, প্রত্যেকদিন ফুল কিনে নিয়ে এসে; মায়ের বিছানায় ছড়িয়ে দিই। আজকে তো অফিস যাইনি। কালকের ফুলগুলিই এখনো ছড়ানো আছে। 

বিছানায়, মায়ের ছবির কাছে ছেলেকে শুইয়ে দিয়ে; দুহাত জোড় করে কদম বলে ওঠে, 

- মাগো তোমার সেবা করার খুব ইচ্ছে ছিল। কিন্তু, তুমি তো সুযোগ দিলে না। তোমার নাতিকে তোমার পায়ে সমর্পণ করলাম। এখন, তাকে সেবা করার সুযোগ যদি তোমার ছেলে দেয়; তাহলে, আমি এখানেই থেকে যাব! না হলে, আমার যেদিকে দুচোখ যায়; চুপচাপ চলে যাব। আমি, লক্ষীকান্তপুরের বাড়িতে আর ফিরব না। 

- সে কি? কি হয়েছে? তুমি শ্বশুর বাড়িতে ফিরবে না কেন? 

- সব কেনর জবাব আমার কাছে নেই ইন্দ্র! তুমি যদি আমাকে রেখে দিতে পারো; আমি এখানে থাকবো। নাহলে, এই বিরাট পৃথিবীতে, আমার মত একলা মানুষের জায়গা; ভগবান নিশ্চয়ই করে দেবে। 

ছেলেকে আমি তোমার কাছেই রেখে যাবো। তোমার সন্তান তোমাকেই মানুষ করতে হবে।

তোমার ছেলে, অন্য মানুষের পয়সায় বড় হবে; সেটা আমি মানতে পারবো না। 

- তুমি থাকবে আমার কাছে?! তোমার স্বামী যদি, কোর্ট কাছারি করে? 

- আমি তাকে ভয় পাই না। একজন প্রাপ্তবয়স্ক মানুষ কোথায় থাকবে; সেটা ঠিক করার পূর্ণ স্বাধীনতা তার আছে। আমি যদি আমার স্বামীর ঘর না করে, তোমার সঙ্গে থাকতে চাই; পৃথিবীর কোন আইন; আমাকে বাধা দিতে পারবে না। এরপরে রইলো তোমার ছেলের কথা। 

তোমাকে একটাই কাজ করতে হবে;
কোর্টে দরখাস্ত করে, ছেলের পিতৃত্ব দাবি করতে হবে,
DNA টেস্টের সাহায্যে। 

আমি সমস্ত রকম খোঁজ খবর নিয়ে রেখেছি, DNA Test-এর সাহায্যে তোমার পিতৃত্ব প্রমাণিত হলে, পৃথিবীর কোন আইনের, আবারও বলছি; পৃথিবীর কোন আইনের সাধ্য নেই; তোমার ছেলেকে, তোমার কাছ থেকে সরিয়ে নিয়ে যায়। বিয়ে করতে না পারি, ছেলের আয়া হিসেবে, আমি তোমার কাছে থাকতেই পারবো। আইন আমাকে বাধা দিতে পারবে না। 

ছেলেকে মায়ের বিছানায় শুইয়ে রেখে, দু'হাত বাড়িয়ে আমাকে আহ্বান করে কদম, 

তুমি আমাকে নেবে না আমি তো তোমারই।

----------~/\ সমাপ্ত /\~----------
1585


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#15
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
Disclaimer
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>


গল্প একটা অলীক বস্তু। অন্যথা নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; লেখকের কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এই গল্প, দুটি তুতো দিদি আর ভাইয়ের রোমান্টিক শারীরিক প্রেম।
এই ধরনের গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে,


আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা


মনে রাখবেন; ধ/র্ষ/ণ এবং শিশু নির্যাতন একটি সামাজিক অপরাধ।
একটি অপরাধ মুক্ত সমাজ গড়তে, আমরাই পারি।
অন্যায় হতে দেখা এবং অন্যায় করা; দুটোই,
সমান শাস্তিযোগ্য অপরাধ। 

আসুন, আমরা অপরাধমুক্ত সমাজ গড়ে তুলি





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#16
মিলিদি
লেখক - বরুন দে

আমার বয়স ২৫ বছর। বি. এ পাশ করেছি, চাকরী পাইনি। টিউশন পড়িয়ে হাত খরচটা জোগাড় করি।

ছাত্র-ছাত্রীদের পরীক্ষা হয়ে গেছে। এখন মাস খানেক মত ছুটি। মা বলল, এমনি সময় তো কোথাও যেতে পারিস না। এখন কটা দিন মাসীর বাড়ী থেকে ঘুরে আয়। 

আমিও ভাবছিলাম কোথাও যাবার কথা। তাই মা বলার পর ঠিক করলাম কটা দিন মাসীর বাড়ী ঘুরেই আসি। কতদিন মিলিদিকে দেখি না।

মিলিদি আমার মাসতুতো দিদি। আমার চেয়ে বছর তিনেকের বড়। কিন্তু, আমরা একেবারে বন্ধুর মত মিশি। খুব ইয়ার্কী ফাজলামি হয়, অনেক বিষয় নিয়ে আমাদের মধ্যে খোলামেলা আলোচনা হয়। শুয়ে শুয়ে মিলিদির কথা ভাবছিলাম। 

এই মিলিদির কাছেই প্রথম আমি হস্তমৈথুন করা শিখি। সেই দিনের কথা আজও ভুলিনি।

তখন আমি ক্লাস এইটে পড়ি। প্যান্টের নীচে কচি কচি চুল সবে গজাতে শুরু করেছে। লিঙ্গ, যা ধোন বা বাঁড়া নামে বেশী পরিচিত, মাঝে মাঝে শক্ত হয়ে ওঠে। তখন ওটা লম্বায় বেড়ে গিয়ে পাঁচ-ছয় আঙুল মত হয়। হাত দিয়ে নাড়াচাড়া করতে খুব ভাল লাগে। এইটুকুই জানতাম। 

মার সাথে মাসীর বাড়ী গেছি। মিলিদি তখন ক্লাস টুয়েলভে পড়ে। মা-মাসী এক খাটে এক ঘরে ঘুমালো। আর পাশের ঘরে এক খাটে আমি আর মিলিদি। 

হঠাৎ ঘুম ভেঙে গেল। দেখলাম আমার পাজামা খোলা আর মিলিদি আমার ধোনটা দুহাতে ধরে নিয়ে কচলাচ্ছে, খেলা করছে।

আমি চুপচাপ মরার মত পড়ে রইলাম। কিন্তু কিছুক্ষনের মধ্যেই মিলিদির কাছে ধরা পড়ে গেলাম। আসলে আমার ঘুম ভেঙে যাবার পর, ওর হাতের ছোঁয়া পেয়ে; ধোনটা খুব তাড়াতাড়ি লম্বা আর শক্ত হয়ে উঠল। মিলিদি টিপে টিপে আমার বাড়াটা পরখ করতে লাগল। 

হঠাৎ, আমার গালে আলতো করে একটি চাটি মেরে, কানের কাছে মুখ এনে ফিসফিসিয়ে বলল, 
  • - আর জেগে জেগে ঘুমোতে হবে না। বরুণ, তুই খেঁচিস?
  • - সেটা কি?
মিলিদি বিশ্বাসই করতে চাই না যে আমি খেঁচা কি জানি না বা আমি কোনদিন খেঁচিনি। কিছুক্ষণ বাদে বলল, 
  • - আজ তোকে শিখিয়ে দেব। দেখবি কি আরাম পাবি।
মিলিদি আমায় জড়িয়ে ধরে একটা চুমু খেল। আমার মাথা তার বুকের মধ্যে চেপে ধরে আমার চুলের মধ্যে আঙুল দিয়ে বিলি কাটতে থাকল। এবার আমার একটা হাত তার নাইটির ভেতরের একটা মাই ধরিয়ে দিয়ে বলল, 
  • - ভাল করে টিপে দে আমার সোনা ভাই। দেখবি, আজ তোকে কি জিনিস শিখিয়ে দেব।
আমি মিলিদির মাই টিপতে লাগলাম। এই প্রথম কোন মেয়ের বুকে হাত দিলাম। মেয়েদের বুক যে এত নরম হয় তা জানতাম না। মিলিদি এবার নাইটি পুরো খুলে ফেলে উলঙ্গ হল। একটা মাই আমার মুখে গুজে দিয়ে বলল,
  • - কবে মার দুধ ছেড়েছিস, আজ প্রাণ ভরে খা। … আমি চুক চুক করে চুষতে লাগলাম।
মিলিদি আমার শক্ত বাড়াটা ধরে তার পেচ্ছাপের জায়গায় ঘষতে লাগল আর মুখ দিয়ে আস্তে আস্তে, আঃ আঃ কি আরাম, কি আরাম বলতে থাকল। মিলিদি আমার বাড়ার মাথার ছালটা আস্তে আস্তে খুলতে আর বন্ধ করতে থাকল। আঙুল দিয়ে মুন্ডিটাতে সুড়সুড়ি দিতে থাকল আর মাঝে মাঝে আমার বিচি দুটো ধরে কচলাতে থাকল।

আমার সারা শরীর উত্তেজনা ছড়িয়ে গেল। খুব ভালোও লাগছিল। এক অচেনা অজানা অনুভূতিতে শরীর ছেয়ে গেল। উঃ মিলিদির পেচ্ছাবের জায়গাটা কি দারুণ গরম আর ভেজা ভেজা। এবার মিলিদি আগের চেয়ে দ্রুত গতিতে আমার বাড়াটাকে খেঁচতে থাকল।

আমার খুব ইচ্ছে করছিল মিলিদির পেচ্ছাবের জায়গাটায় একটু হাত দিতে। কিন্তু আমার কিছু করতে হল না। মিলিদিই আমার হাতটা নিয়ে তার ওখানে রেখে আমার হাতে চাপ দিয়ে ইশারা করল টিপে দিতে। আমি আলতো ভাবে টিপতে থাকলাম। 

নরম বালে জায়গাটা ঢাকা,
মাঝখানে একটা লম্বা চেরা।

একটা আঙুল চেরা জায়গাটায় রেখে চাপ দিতে আঙুলের মাথাটা গেঁথে গেল যেন কোথায়। বুঝতে পারলাম ওখানে একটা ছিদ্র আছে। এবার আস্তে আস্তে আঙুলটা ছিদ্রের মধ্যে ঢোকাতে থাকলাম, আর অবাক হয়ে গেলাম পুরো আঙুলটাই ছিদ্রের ভেতর ঢুকে গেল।

মিলিদি আমার হাতটা চেপে ধরে তার কোমরটাকে দোলাতে থাকল। এর ফলে আঙুলটা তার ঐ ছিদ্রের মধ্যে একবার পুরো ঢুকে যাচ্ছে, একবার বের হয়ে আসছে।

মিলিদি পাগলের মত আমাকে চুমু খেতে থাকল। কখনো আমাকে দিয়ে তার মাই টেপাচ্ছে, কখনো মাই চোষাচ্ছে আর অনবরত আমার আঙুলটা তার চেরার নীচের ছিদ্রটায় ঢোকাচ্ছে আর বের করছে।

এইভাবে কিছুক্ষণ চলার পর মিলিদি আমাকে জড়িয়ে ধরে কেঁপে কেঁপে উঠল। অনেকক্ষণ আমাকে জড়িয়ে রইল। তার পর আমাকে একটা চুমু খেয়ে বলল-
  • - দারুণ সুখ দিলি সোনা ভাই আমার।
এদিকে আমার বাড়াটা টনটন করছে। মিলিদি এবার আমার দিকে নজর দিল। আবার খেঁচতে থাকল। মুখ থেকে কিছুটা থুতু নিয়ে আমার বাড়ায় মাখিয়ে দিল। তারপর আমার বাড়াটাকে মুঠো করে ধরে খেঁচতে শুরু করল। আমার সারা শরীরে শিহরণ' বয়ে যেতে থাকল। হঠাৎ একটা শিরশিরানি আমার দেহে বয়ে গেল বিদ্যুৎ চমকের মত আর সঙ্গে সঙ্গে আমার বাড়াটা কাঁপতে কাঁপতে কি যেন উগরে দিতে থাকল মিলিদির হাতে।

মিলিদিকে জড়িয়ে ধরলাম, চুমু খেলাম। সারা দেহে এক সুখের আবেশ ছড়িয়ে পড়ল। আমরা দুজন জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম। সেই রাতে মিলিদির কাছে শেখা বিদ্যা; তারপর কতবার যে নিজের ওপর নিজে প্রয়োগ করেছি, গোনাগুন্তি নেই।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#17
তারপর বয়স বাড়ার সঙ্গে চাহিদাও বাড়তে থাকল। শুধু হস্তমৈথুনে আর মন ভরে না। এবং ঠাকুরের দয়ায় এখন পর্যন্ত তিনজনের সঙ্গে সঙ্গম করেছি। 

প্রথম জন আমাদের বাড়ীর অল্প বয়সী একজন বিবাহিত কাজের মহিলা, দ্বিতীয়জন আমার এক ছাত্রীর মা, তৃতীয়জন হল আমার এক বন্ধুর বৌদি।

সেইসব কাহিনী আপনাদের পরে একদিন শোনাব। কিন্তু মিলিদির প্রতি আমার বরাবরের জন্য এক দুর্বলতা তৈরী হয়ে গেছে। মিলিদির সঙ্গে আমার প্রথম যৌন সম্পর্ক হয়েছিল বলে কিনা জানি না। মিলিদিরও কি আমার প্রতি কোন দুর্বলতা আছে? ভগবান জানেন।

পরদিন মাসীর বাড়ী গেলাম। মাসী, মেসো, মিলিদি সবাই খুব খুশী। মাসীদের দোতলা বাড়ী। মাসতুতো দাদা রাখালদা চাকরির জন্য বাইরে থাকে বৌ ও মেয়ে নিয়ে। খেতে খেতে অনেক গল্প গুজব হল। এখন তো সর্বত্রই কেবল টিভির চল। মাসীর বাড়ীতেও কেবল লাইন আছে।

খাবার পর, মিলিদি আর আমি টিভিতে সিনেমা দেখতে থাকলাম। দোতলায় তিনটে ঘর। একটাতে মিলিদি থাকে। অন্য ঘর দুটো রাখালদারা না থাকায় ফাঁকা থাকে। তারই একটাতে আমার শোবার ব্যবস্থা করে দিল মাসী। নীচে নামার আগে বলে গেল বেশী রাত অবধি টিভি দেখিস না। তাড়াতাড়ি শুয়ে পড়িস। 

মাসী নীচে নেমে আসার পর আমি একটা সিগারেট ধরিয়ে আয়েশ করে টানতে লাগলাম সোফায় বসে। মিলিদি খাটে শুয়ে শুয়ে টিভি দেখছে। মিলিদির টিভি দেখার খুব নেশা। মিলিদির জন্যই মাসীরা কেবল লাইন নিয়েছে।
  • - বরুণ, ভাল দিনে এসেছিস। আজ একটা দারুণ জিনিস দেখতে পারবি। তবে বারটা অবধি জাগতে হবে। … মিলিদি বলল
  • - কি জিনিস? … আমি জানতে চাইলাম
  • - ব্লু ফিল্ম। প্রত্যেক শনিবার রাতে দেখায়। আগে জানতাম না। আমার এক বান্ধবীর কাছ থেকে জানতে পেরেছি। ওর দাদা-বৌদি দেখে। একদিন ও জানতে পারে। জানালার ফুটো দিয়ে দেখেছে, ওর দাদা বৌদি ন্যাংটো হয়ে জড়াজড়ি করে শুয়ে; ওসব দেখে।
  • - ওসব দেখলে তো হিট খেয়ে যায় সবাই। ও কি করে তখন? আঙুল মারে?
  • - না না, আঙুল মারবে কেন। ওর চোদানোর লোক আছে। ওদের বাড়ীতে একটা লোক থাকে জমি-জমা ও গরু দেখাশোনা করার জন্য। খুব শক্তপোক্ত চেহারা, দারুণ চুদতে পারে। ও কি বলে জানিস, ঐ লোকটাকে যদি বিয়ে করতে পারতাম; জীবনে দারুণ সুখী হতে পারতাম।
  • - মিলিদি, তুমি এখনো কারও সাথে করনি?
  • - করেছি, মিথ্যা বলব না। দুজনের সাথে করেছি। কিন্তু আমার বান্ধবীকে ঐ লোকটা যেমন সুখ দেয় আমাকে তেমন সুখ দিতে পারে পারেনি ওরা।
  • - কারা সে দুজন?
  • - কাউকে বলিস না। একজন আমার গানের মাষ্টার মশাই, আরেকজন আমার বৌদির দাদা। আগে যখন দাদা-বৌদি এখাতে থাকত, তখন মাঝে মাঝেই সুবলদা এখানে আসত। আমিও বৌদির সাথে মাঝে মধ্যে ওদের বাড়ী যেতাম। এখন তো সুবলদা আর আসেই না। গানের মাষ্টার মশাইয়ের সাথে মাঝে মাঝে দু একদিন হয়। তুই ক'জনের সঙ্গে শুয়েছিস, বল না?
মিলিদির পিড়াপিড়িতে আমায় সব কথা খুলে বলতে হল। লক্ষ্য করছিলাম আমার সে সব কথা শুনতে শুনতে মিলিদির চোখ, মুখ কেমন যেন পাল্টে যাচ্ছিল ধীরে ধীরে। মাঝে মাঝে নাইটির উপর দিয়ে ওর নীচটা খচ খচ করে চুলকাচ্ছিল। টিভি দেখা লাটে উঠল। আমরা দুজনে একে অন্যের অভিজ্ঞতার কথা শুনতে লাগলাম। খুব মজা লাগছিল সে সব কথা শুনতে ও বলতে।
  • - তবে তো তুই ওস্তাদ হয়ে গেছিস।
  • - তোমার কাছেই তো হাতেখড়ি হয়েছিল।
  • - তোর মনে আছে সেই রাতের কথা?
  • - মনে আবার নেই। সে কথা কি কোনদিন ভোলা যায়। তোমার মনে আছে?
  • - খুব আছে। তুইই তো আমার জীবনে প্রথম পুরুষ; যে আমার সবকিছু ছুঁয়েছিলো। আমাকে তৃপ্তি দিয়েছিলি। গুরু দক্ষিণা দিবি না?
  • - তুমি চাইলেই আমি দিতে প্রস্তুত।
চারিদিক সুনসান হয়ে এসেছে। মাসী-মেসো নীচে ঘুমিয়ে পড়েছে। বারটা বাজতে কয়েক মিনিট বাকি। আমি আর মিলিদি বাথরুমে গেলাম। মিলিদি, দরজা বন্ধ না করেই; পেচ্ছাব করতে বসল। 

মিলিদির ফর্সা তানপুরার মত পাছাটা দেখতে পেলাম। ছড় ছড় করে পেচ্ছাব করছে মিলিদি।

পেচ্ছাব করে এক মগ জল নিয়ে গুদটা ধুয়ে নিল। তারপর আমিও পেচ্ছাব করে জল দিয়ে ধোনটা ধুয়ে নিলাম। খুব গরম হয়ে গিয়েছিল ধোনটা।.আমরা দুজনে মিলিদির ঘরে ফিরে গেলাম। মিলিদির খাটে পাশাপাশি বসে অপেক্ষা করছি, কখন শুরু হবে সেই বহু কাঙ্খিত জিনিস। মিলিদি বলল, "একটা সিগারেট ধরা, দু'টান দিই।"

এমন সময় ঘড়িতে ঢঙ ঢঙ করে বারটা বাজল। টিভিটা হঠাৎ ঝির ঝির করতে শুরু করল। আমার মনটা খারাপ হয়ে গেল। শুরুতেই বাধা। মিলিদি বলল, "এটাই সংকেত। দু-তিন মিনিট এরকম ঝির ঝির করবে, তারপর শুরু হবে।"

দেখলাম মিলিদের কথাই ঠিক। মিনিট দুয়েক পরেই শুরু হয়ে গেল নীল ছবির প্রদর্শন। এর আগে বন্ধুদের সঙ্গে দেখেছি, কিন্তু, একজন মেয়ের সঙ্গে বসে, যে আবার সম্পর্কে আমার দিদি; এমন ছবি দেখার কথা জীবনে কোনদিন ভাবতেও পারিনি। নরনারীর, উদ্দাম চোদাচুদির দৃশ্য দেখতে দেখতে; প্রচন্ড উত্তেজিত হয়ে গেলাম। ঘন ঘন সিগারেট টানতে থাকলাম। পাজামার নীচে বাড়াটা লাফাতে শুরু করেছে।

মিলিদি আমার গা ঘেঁষে বসল। মিলিদির গায়ে মনে হল যেন ১০৫ ডিগ্রি জ্বর। আমারও কান দিয়ে যেন গরম বাতাস বেরুচ্ছে। ইচ্ছে হচ্ছে এখনি মিলিদিকে চিৎ করে শুইয়ে দিয়ে বাড়াটা ওর গুদে পুরে দিই। আচ্ছা করে ঠাপ মারি। মিলিদি আমার দিকে তাকাল। ওর এই রূপ আমি আগে কখনো দেখিনি। মনে হল মিলিদি যেন ঘোরের মধ্যে আছে। কামনার আগুনে ওর সর্বাঙ্গ জ্বলছে।

আমি আমার তর্জনী দিয়ে ওর ঈষৎ ফাঁক হয়ে যাওয়া ঠোঁট দুটো স্পর্শ করতেই ও তর্জনীটা মুখে নিয়ে চুষতে থাকল আর কামড় দিতে থাকল। আমি অপর হাত দিয়ে ওর কপালের উপর ঝুঁকে পড়া চুল গুলো সরিয়ে দিয়ে ওর গালে, চিবুকে, ঘাড়ে হাত বুলিয়ে দিতে থাকলাম।

মিলিদির নাক দিয়ে নির্গত তপ্ত বাতাস, আমার হাতে লাগতে থাকল। মনে হচ্ছিল যেন ফোসকা পড়ে যাবে। আমার হাত, ওর পিঠে-বুকে খেলা করতে থাকল। মিলিদি আর থাকতে পারল না। আমাকে জড়িয়ে ধরল। পাগলের মত চুমু খেতে থাকল। আমার জিভটাকে মুখে নিয়ে চুষতে থাকল।

আমার হাত দুটো তখন কখনো ওর বগলে, কখনো নাভীতে, কখনো পিঠে, কখনো তলপেটে খেলা করতে থাকল। মিলিদি ধাক্কা মেরে আমাকে খাটে শুইয়ে দিল। তারপর আমার পাজামাটা একটানে খুলে ফেলে দিল। পাজামাটা খুলে ফেলতেই আমার আট ইঞ্চি লম্বা তাগড়াই বাড়াটা মাথা দুলিয়ে দোল খেতে থাকল। 

মিলিদি ঘপাৎ করে ধরে টিভির মেয়েটার মত চুষতে থাকল।

আমি মিলিদির নাইটি খুলতে থাকলাম। ওর মাই দুটো দুহাতে নিয়ে পক পক করে টিপতে থাকলাম। মিলিদি আমার বাড়াটা চুষেই চলেছে। আমি মিলিদিকে ছাড়িয়ে দিলাম। এবার ওকে চিৎ করে শুইয়ে দিয়ে ওর দু-পা ফাঁক করে দিলাম। ওর দুই পায়ের ফাঁকে বসে ওর গুদটা আচ্ছা করে চুষতে থাকলাম। মিলিদি আমার মাথার চুল ধরে টানতে থাকল।

ওর গুদের গন্ধ তখন আমার নেশা ধরিয়ে দিয়েছে। আমি জোরে জোরে ওর গুদ চাটতে আর চুষতে থাকলাম। মিলিদি হঠাৎ কোমর তুলে তার গুদটা আমার মুখে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠল। বুঝতে পারলাম মিলিদি জল খসিয়ে দিয়েছে। ওর গুদের রসে আমার নাক মাখামাখি। মিলিদি আমাকে টেনে নিয়ে চুমু খেল।
  • - অনেকদিন ধরে করি না তো, তাই ধরে রাখতে পারলাম না, সরি বরুণ, তোরটা চুষে দেব, নাকি ভেতরে ফেলবি?
  • - ভেতরে কিভাবে ফেলব? তোমার আজ কদিন?
  • - সেসব চিন্তা তোকে করতে হবে না। 
সব রকম ব্যবস্থা আছে, দাঁড়া। … মিলিদি উঠে গিয়ে ড্রয়ার খুলে একটা প্যাকেট নিয়ে এল। টুডে ট্যাবলেটের প্যাকেট। 
  • - মাষ্টার মশাই রেখে গেছে। কনডোম পরে চুদে মজা লাগে না। তাই এটাই আমরা ব্যবহার করি। নে একটা ট্যাবলেট ঢুকিয়ে দে।
আমি একটা ট্যাবলেট ওর গুদের মধ্যে যতদূর আঙুল যায় ঠেলে দিলাম। মিলিদি পা দুটো চেপে থাকল। আমি গুদের রসে ভেজা আঙুলটাকে নাকের কাছে এনে প্রাণ ভরে নিঃশ্বাস নিলাম।।
  • - মিলিদি, তোমার গুদের গন্ধটা মাইরী বলছি দারুণ।
  • - তোর বাড়াটাও তো দারুণ। যেমন লম্বা তেমনি মোটা। ভয় লাগছে, গুদ ফাটিয়ে দিবি নাতো?
  • - না না, ভয় নেই। আমার বাড়াটা একদম তোমার গুদের মাপ মতন। তোমার মাষ্টারের বাড়াটা কেমন?
  • - তোর অর্ধেক। ওকে দিয়ে নেহাৎ বাধ্য হয়ে চোদাই। নাই মামার চেয়ে কানা মামা ভাল, তাই। সুবলদার বাড়াটা তুলনামূলক ভাবে বড়, কিন্তু তোর মত এত শক্ত নয়। জানিস, তুই যখন বিকেলে প্যান্ট ছেড়ে পাজামা পরছিলি, তখন আমি পাশের ঘর থেকে তোর বাড়াটা দেখেছি। আর তখন থেকেই আমার গুদে রস গড়াচ্ছে। নে এবার শুরু কর।
টিভির নীল ছবি তখন শেষ হয়ে গেছে। এবার আমাদের নীল ছবি শুরু হবে। আমি হাঁটু মুড়ে বসে মিলিদির ঠ্যাং দুটো দুই ঘাড়ের উপর তুলে নিলাম। মিলিদির পাছার নীচে একটা বালিশ রেখে দিলাম। এবার আমার বাড়ার মুন্ডিটা মিলিদির যোনির মুখে সেট করে আস্তে করে চাপ দিলাম।

মুন্ডিটা যোনির মধ্যে ঢুকে গেল। আরেকটু চাপ দিতেই বাড়ার অর্ধেকটা গুদের মধ্যে ঢুকে গেল। এবার একটু টাইট টাইট লাগছে। তাই অর্ধেক বাড়াটা দিয়েই আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। টুডের ফ্যাদায় গুদের ভিতরটা একটু পিচ্ছিল হল। এবার কোমর তুলে জোরে এক ঠাপ মারতেই পুরো বাড়াটা গুদের মধ্যে ঢুকে গেল। 

মিলিদি ব্যথায় কঁকিয়ে উঠল। বাড়ার মুন্ডিটা, ওর জরায়ুর মুখে গিয়ে ধাক্কা দিয়েছে। মিনিট খানেক চুপচাপ রইলাম না ঠাপিয়ে।

মিলিদিকে চুমু খেয়ে, ওর মাই টিপে, ওর মাই চুষে ওকে তৈরী করতে লাগলাম।
  • - নে এবার ঠাপা। ওঃ! কি একখানা যন্ত্র বানিয়েছিস। … মিলিদি বলল,
মিলিদির কথায় উৎসাহ পেয়ে এবার আমি ধাক্কা শুরু করলাম। র প্রথমে ছোট ছোট ঠাপ মারতে লাগলাম।
  • - জোরে জোরে কর। আঃ কি আরাম দিচ্ছিস। এত সুখ জীবনে কোনদিন পাইনি। এরকম চোদন খাওয়ার স্বপ্নই তো আমি দেখতাম। আজ সে স্বপ্ন স্বার্থক হল। আমার বান্ধবীর ঐ লোকটা ঠিক এইভাবে চোদে। আর আমার কোন দুঃখ রইল না। চুদে যা সোনা ভাই আমার, যতক্ষণ পারিস চুদে যা। আজ সারারাত তুই আমার গুদ মারবি। আমি পাগল হয়ে যাব। আঃ আঃ চোদ চোদ। আমি আর থাকতে পারছি না। গেল গেল, আমার হয়ে গেল। আঃ আঃ, আঃ। … মিলিদি ওর গুদ দিয়ে আমার বাড়াটা চেপে ধরল এবং সঙ্গে সঙ্গে জল খসিয়ে দিল। 
  • - কিগো মিলিদি, এত তাড়াতাড়ি জল খসিয়ে দিলে। আমার তো এখনো কিছু হল না। … আমি বললাম,
  • - এরকম চোদন খেলে কোন মাগী জল না খসিয়ে পারে। সত্যি ভাই তুই দারুণ চুদতে পারিস। নে ঠাপা। আমার গুদ ভরে মাল ঢাল।
আমি আবার ঠাপাতে লাগলাম। এবার যাকে বলে রাম ঠাপ, তাই দিতে লাগলাম। পুরো বাড়াটা যোনির মুখ পর্যন্ত টেনে বের করে জোরে জোরে পুরোটা গুদের মধ্যে ঢুকিয়ে দিতে লাগলাম। মিলিদি এক হাত দিয়ে আমার বিচি দুটোতে সুড়সুড়ি দিতে লাগল আর এক হাত দিয়ে ওর ভগাংকুরটা ঘষতে লাগল। আমি দারুণ উৎসাহে ঠাপাতে লাগলাম।
  • - সত্যি ভাই, তুই আরো আগে আমায় চুদলি না কেন? তাহলে এসব বোকাচোদাদের দিয়ে চোদাতাম না। শালাগুলো দুমিনিট চুদেই হাঁপিয়ে পড়ে। আর ওদের দিয়ে চোদাব না। এখন থেকে তুই আমাদের বাড়ী থাকবি আর রোজ আমায় চুদবি। আঃ আঃ তোকে দিয়ে না চোদালে চোদার এই সুখ আমি জানতেই পারতাম না। 

চোদ, চোদ ভাই আমায় চোদ।
  • আমার গুদ ব্যথা করে দে। যাতে সারা জীবন সেই ব্যথা আমার গুদে থাকে। যাতে আমি আর বিছানা ছেড়ে না উঠতে পারি। ও মাগো, আঃ আঃ কী চোদন দিচ্ছিস তুই আমায়। আঃ আঃ আঃ।
সারা ঘরে তখন ফচ ফচ ফচাৎ শব্দ। চোদন সঙ্গীত শুনতে দারুণ লাগে। অনেকক্ষণ ধরে ঠাপিয়ে যাচ্ছি, তাই শরীরে বিন্দু বিন্দু ঘাম হয়েছে। আমারও শরীরটা কেমন মোচড় দিচ্ছে। বুঝতে পারলাম এবার আমার সময় হয়ে এসেছে।
  • - মিলিদি, আর পারছি নাগো। এবার আমার পড়বে, তুমিও খসিয়ে নাও।
  • - আমারও হয়ে এসেছে, আর পারছি না। আঃ আঃ, উঃ উঃ মাগো।
মিলিদি বেঁকে উঠে দু'পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে চাপ দিতে থাকল। আমিও এক রামঠাপ মেরে মিলিদির উপর ঝুঁকে পড়লাম। মিলিদি আমার ঘাড় কামড়ে ধরল। 

ওর গুদের ভেতরটা তির তির করে কাঁপছে।

আমার বাড়ার মধ্যে এক কম্পন ধরল। মিলিদির গুদের মধ্যে ছলাৎ ছলাৎ করে মাল ঢালতে থাকলাম। আমরা একসাথে মাল খসালাম। তারপর অনেকক্ষম ঐভাবে জড়াজড়ি করে শুয়ে রইলাম। এক সময় মিলিদির গুদের থেকে আমার বাড়াটা বেরিয়ে এল।

মিলিদি তোয়ালে দিয়ে যত্ন করে আমার বাড়াটা মুছে দিল। তারপর নিজের জায়গাটা মুছে নিল। ঐ রাতে, আরো তিনবার মিলিদির গুদ মারলাম। একবার মিলিদি আমার উপর চড়ল, একবার পেছন থেকে কুকুরের মত, আর একবার খাটের কোণায় দাঁড়িয়ে। তারপর বিদায় নিয়ে আমার ঘরে গিয়ে শুলাম।

পনেরো দিন ছিলাম মাসীর বাড়ীতে। রোজ রাতে, কখনো কখনো দুপুরেও আমি আর মিলিদি চোদাচুদি করে স্বর্গসুখ পেতে থাকলাম। সত্যি বলতে কি, এর আগে, তিনজনের সঙ্গে চোদাচুদি করলেও; মিলিদিকে করে যে সুখ পেয়েছি, তা কারো সঙ্গে পাইনি। মিলিদির ক্ষেত্রেও তাই। মিলিদি আরো কিছুদিন থাকতে বলেছিল, কিন্তু উপায় ছিল না। টিউশনিগুলি তো হাতে রাখতে হবে। মিলিদিকে কথা দিয়েছি, পুজোর ছুটিতে আবার গিয়ে বেশ কিছুদিন থাকব। মিলিদিও বলেছে, আমাদের বাড়ীতে আসবে।।

আসার সময়, মিলিদির চোখের কোণে;
জল চিকচিক করছিল। আমারও দুটো চোখ জ্বালা জ্বালা করছিল।

এখন, পূজোর ছুটির অপেক্ষায়; দিন গোনা।

--------------/\~ সমাপ্ত ~ /\--------------
1707


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 5 users Like মাগিখোর's post
Like Reply
#18
পরবর্তী গল্প
জোয়ার বানে
লেখক – অনিমেষ মিত্র


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#19
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
Disclaimer
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>


গল্প একটা অলীক বস্তু। অন্যথা নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; লেখকের কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এই গল্প, দাদা আর বোন, সঙ্গে বোনের বান্ধবী এবং 'তুতো বোন আর ভাই, সঙ্গে ভাইয়ের বান্ধবীর রোমান্টিক শারীরিক প্রেম।
এই ধরনের গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে,


আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা


মনে রাখবেন; ধ/র্ষ/ণ এবং শিশু নির্যাতন একটি সামাজিক অপরাধ।
একটি অপরাধ মুক্ত সমাজ গড়তে, আমরাই পারি।
অন্যায় হতে দেখা এবং অন্যায় করা; দুটোই,
সমান শাস্তিযোগ্য অপরাধ। 

আসুন, আমরা অপরাধমুক্ত সমাজ গড়ে তুলি





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#20
Smile 
জোয়ার বানে

লেখক – অনিমেষ মিত্র



বিকেলে বেড়াতে বেরিয়েছে দুই বন্ধু মিতা ও নীতা। এক পাড়াতেই বাড়ী ওদের। দুজনেই উচ্চ মাধ্যমিক দিয়েছে এবারে। ফল বেরোতে এখনও মাস তিনেক। হাতে অখণ্ড অবসর।

এ সময়টা কিভাবে কাটাবে তাই নিয়েই কথা হচ্ছিল দুজনের। সন্ধ্যার বেশী দেরি নেই। ইতিমধ্যেই মাঠের ধারে আবছায়া নামতে শুরু করেছে। পায়ে পায়ে দুজনে বাড়ীর দিকে আসতে আসতে মিতা বলে নীতাকে, 

- জানিস, তোর দাদাটা না ভারী শয়তান।  devil2

- কেন, কিছু করেছে নাকি? … মিচকি হাসে নীতা। নীতার পাছায় চিমটি কেটে মিতা বলে, 

- করেনি আবার। কাল যখন তুই বাথরুমে গেলি, ঘরে আমাকে একলা পেয়ে মাইদুটো মুচড়ে দিল; শাড়ী ব্লাউজ ব্রেসিয়ারের উপর দিয়ে! অমন জোরে টিপলে সহ্য হয়? বল তুই?

- আহারে! তা, এগুলো খুলে দিলেই পারতিস!! … হেসে, ওর মাইদুটোতে হাত বুলিয়ে সান্ত্বনা দেওয়ার ছলে; পক করে টিপে দেয় নীতা,

- নেকি। খুলে দিলেই পারতিস। নিজের দাদাতো, তুই তো সাপোর্ট করবিই। … নীতার বুকে ঠোনা মেরে খামচে, কপট শ্লেষ ঝরায় মিতা,

- তোর দাদা থাকলেও করতাম। … হাসতে হাসতে বলে নীতা! … - জানিস দাদা বলছিল, যে "নীতা চল, কদিন মাসীর বাড়ী থেকে বেড়িয়ে আসি"। তোরও সময় কাটছে না। চলনা আমাদের সঙ্গে। বেশ হই হই করে কাটানো যাবে কদিন।

 - মা বকে যদি? 

- কাকীমাকে ম্যানেজ করে নেব। … সাহস দেয় নীতা।

- ঠিক আছে কাল বলব। 

বাড়ী ফেরে দুজনে। মিতা বাড়ীর পথ ধরতে, একরকম জোর করেই; নীতা ওকে নিজের বাড়ী নিয়ে আসে। বলে, 

- বাড়ী গিয়ে মুখে হাত ধুয়ে তোর মার কাছে যাব।

- তোর দাদা এখন বাড়ীতে, সামনে যেতে লজ্জা করবে আমার। … লাজুক সুর মিতার। মিষ্টি হেসে ওর চিবুকে ঠোনা দিয়ে বলে নীতা, 

- লজ্জা না ভাঙ্গলে, আমাদের সঙ্গে গিয়ে পুতু পুতু করবি নাকি? banghead চল আমিও তোর সঙ্গে দাদাকে নিয়ে মজা করব।

বাড়ী ঢুকতেই মিতার মায়ের সঙ্গে দেখা। মিতার মা বনানী এ বাড়ীতে প্রায়ই বেড়াতে আসে। নীতার মা-য়ের সঙ্গে খুব ভাব। সন্ধ্যেবেলায় নীতাদের রান্নাঘরের দাওয়ায় বসে কথা বলছিল ওরা দু'জনে। মিতার হাত ধরে ঘরে যেতে যেতে নীতা বলে যায়, 

- কাকীমা। যেওনা কিন্তু। কথা আছে। … মিতাকে দাদার ঘরে পৌছে দিয়ে নীতা হাসে, … - তুই বস, আমি কাকীমাকে ম্যানেজ করে বিদায় দিয়ে আসি। 

বাঁকা চোখের কটাক্ষ হেনে, মিতাকে ঠেলে ভিতরে ঢুকিয়ে; দরজা ভেজিয়ে সরে যায় নীতা। নরেন বসে পড়ছিল। সামনেই বি-এ ফাইন্যাল পরীক্ষা। তাছাড়া বোনকে নিয়ে মাসীর বাড়ী যাবার কথা হচ্ছে। সেজন্যও কদিন পড়ার ক্ষতি হবে। 

লজ্জাবনত হাসি হাসি মুখে মিতাকে দেখে, এবং নীতার বাঁকা চোখের ইশারায় Dodgy  দরজা বন্ধ করে যাওয়ায়; ঘটনার কিছুটা আঁচ করে নেয় নরেন। সাহস ভরে উঠে এসে মিতার চিবুক তুলে ধরে চকাম করে একটা চুমু খেয়ে বলে, 

- ব্যাপার কি গো? 

নরেনের মুখের লালায় ভেজা ঠোঁট দুটো, নরেনের বুকে চেপে ধরে; আদুরী গলায় মিতা বলে, 

- নীতাটা দুষ্টুমী করে সব জেনে নিয়েছে।

- কি জেনেছে সব? 

দু'হাতে, ওকে বুকের মধ্যে মিশিয়ে নিয়ে; ওর কানের কাছে ফিস ফিস করে নরেন। আবার ওর মুখটা চোখের সামনেই তুলে ধরে নরেন। লাজুক হাসে মিতা, 

- কি আবার, তোমার শয়তানির কথা। 

- কি শয়তানী করলাম? … মাই দুটো টিপে ধরে আবারও চুমু খায় নরেন, 

- কাল যা করেছ, এখন করছ। এবারে দু হাতে নরেনের গলা জড়িয়ে ধরে ঘন ঘন দু'তিনটা চুমু খায় মিতা। আদুরী গলায় ফিসফিস করে, 

সাহস বাড়ে নরেনের। হাসতে হাসতে ওর কোমর জড়িয়ে মাটি থেকে শূন্যে তুলে মাই দুটোর খাঁজে নাক ডুবিয়ে আদর করতে করতে; একেবারে বিছানায় চিৎ করে শুইয়ে দেয় মিতাকে। ভয়ার্ত স্বর মিতার, 

- এই! কি হচ্ছে? মা জেঠিমা বাইরে। … মিতার বুক থেকে শাড়ীটা নামিয়ে ব্লাউজের বোতাম খুলতে যায় নরেন, 

- থাকগে, নীতা ম্যানেজ করবে বলল না।

বোতামে চেপে থাকা মিতার হাত সরিয়ে বুকটা আলগা করে দেয় নরেন। উঠে বসতে যায় মিতা। 

- আমার লজ্জা করছে, এখন না। 

এমন সময় দরজায় মুখ বাড়ায় নীতা। ওদেরকে ঐ অবস্থায় দেখে হেসে বলে, 

- কাকীমা চলে গেছে, তোকে পৌঁছে দিতে বলে গেছে। মাও রান্না ঘরে ঢুকেছে।  বলেই দরজা বন্ধ করে দেয় নীতা। 

- এবার নিশ্চিন্ত হলে তো। … নরেন হেসে বলে, 

বলেই মিতার ব্লাউজের পাট দুটো দুদিকে সরিয়ে ব্রেসিয়ারের উপর দিয়ে মাই দুটো আয়েশ করে টিপতে থাকে। লজ্জানত মুখে অনুযোগ করে মিতা, 

- তুমি যেন কি। একটু রয়ে সয়ে খেলে কি এমন ক্ষতি হয় ছেলেদের। আমরা কি দেবনা বলি? অমন হ্যাংলার মত হামলে পড় কেন বাপু? … ঘরে ঢোকে নীতা। 

- কাকীমা রাজি হয়েছে। চল দাদা, কালই রওনা দিই বিকেলে।

নীতার সাড়া পেয়ে থেমে গেছে নরেন। ব্লাউজের বোতাম না লাগিয়েই শাড়ীটার আঁচলটুকু বিছানা থেকে কুড়িয়ে বুকে তোলে মিতা। 

দাদার চোখে আশাভঙ্গের কাতরতা,
নজর এড়ায় না নীতার।

শত হলেও পিঠোপিঠি ভাই বোন তো। ছোট বেলা থেকেই একে অন্যের পরিপুরক, উভয়ে উভয়ের প্রতি সহানুভূতিশীল।।
<><><><><><><><>
2258


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)