Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance যুবতী দেহের খনিজ, সৌমেন বসু মহাশয়ের লেখা
#1
Wink 
satabdi ম্যাডামের
old scanned choti
বুক থেকে কপি করা


গল্পটা আমার লেখা নয় তবে বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে, এডিটিং আমার।


গল্পের নাম
লেখক - সৌমেন বসু


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 3 users Like মাগিখোর's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>
Disclaimer
<×><×><×><×><×><×><×><×><×><×><×><×>


গল্প একটা অলীক বস্তু। অন্যথা নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; লেখকের কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এই গল্প, দিদি এবং ভাইয়ের রোমান্টিক শারীরিক প্রেম। এই ধরনের গল্পে কারোর যদি আপত্তি থাকে, তাহলে অনুগ্রহ করে,


আর নিচে নামবেন না।


এটাই আপনার সীমানা


মনে রাখবেন; ধ/র্ষ/ণ এবং শিশু নির্যাতন একটি সামাজিক অপরাধ।
একটি অপরাধ মুক্ত সমাজ গড়তে, আমরাই পারি।
অন্যায় হতে দেখা এবং অন্যায় করা; দুটোই,
সমান শাস্তিযোগ্য অপরাধ। 

আসুন, আমরা অপরাধমুক্ত সমাজ গড়ে তুলি





Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#3
আমার লেখা, মনে হয় কারোর পছন্দ হচ্ছে না।
কোন রেসপন্স থাকছে না কেন?

Should I quit writing?

cool2


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#4
(20-01-2024, 03:52 PM)মাগিখোর Wrote:
আমার লেখা, মনে হয় কারোর পছন্দ হচ্ছে না।
কোন রেসপন্স থাকছে না কেন?

Should I quit writing?

cool2

লিখলেন কই? শুধু তো statutory notice and warning দিলেন। ..
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#5
Golpo ta kothai
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#6
(21-01-2024, 07:41 AM)radio-kolkata Wrote: লিখলেন কই? শুধু তো statutory notice and warning দিলেন। ..

(21-01-2024, 08:58 AM)chndnds Wrote: Golpo ta kothai

এই গল্পটা না। আমি অন্য গল্পগুলোর কথা বলছিলাম। কোন গল্পের কোন রেসপন্স পাচ্ছি না। যার জন্য, এটাও দিতে ইচ্ছে করছে না।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#7
লিখা কই?
[+] 1 user Likes mozibul1956's post
Like Reply
#8
তহ্নি চৌধুরী, তনি; ভাল ছাত্রী, সুগায়িকা, সুন্দরী। নিটোল, সুগঠিত, পেলব দেহলতা। দীর্ঘদিন ধরে ক্রমাগত, ছোট ভাইয়েরর ঠাপন খেয়ে খেয়ে; ঢলঢলে পাছা সাংঘাতিক রকম ছড়ান মাংসল। পাছার দাবনা দুটো যেন, জোড়া ফুটবল। অত্যধিক টেপন খাওয়ার ফলে, বয়েস অনুপাতে মাই দুটোই; একটু বেশী রকম বড়। কিন্তু তনির দোহারা দীঘল্ শরীর, ঢাউস লদলদে পাছার ছন্দে; মাই দুটো এমন মাপসই; যে, লোকে একবার চাইলে চোখ ফেরাতে পারে না। 

মনি, মনোমিত চৌধুরী; ওর চেয়ে দু বছরের ছোট ভাই। ছোটবেলায়, এক ঘরে এক খাটেই; দুজনে শুয়ে থাকতো। এখন, দু'জনেই বড় হয়েছে। আজকাল তনি-মনি এক ঘরে শোয় না। শোয় পাশাপাশি ঘরে। মাঝখানের দরজাটা খোলা থাকে। 

সত্যি বলতে কি তনি খুলে রাখতে বাধ্য হয়। এ ব্যাপারে মনির একদিনও কামাই নেই। মনি যে কি সাংবাতিক চোদনখোর তা বলার নয়। প্রথম প্রথম বাড়া দিয়ে ফেদা বের হত না, এখন হয়। তাতে ওর ক্ষ্যাপামী আরও বেড়ে গেছে। অথচ মনি, ওর নিজের দিদি তনি ছাড়া; অন্য কোন মেয়ের দিকে ফিরেও চায় না।

তনি আজকাল ভাবে, মনির সঙ্গে এ অবৈধ সম্পর্কের শেষ কি ভাবে হবে। সে রাতেও মনি আসে। দিদির গুদে, গুমসো বাড়াটা গুজে; ঠাপাতে শুরু করে। 
তনি আর ঠোঁট সরিয়ে নেয় না, বরং রমণ সুখে, আবেশ ঘন চোখ দুটো, কষ্টে টান করে মেলে ধরে তাকিয়ে থাকে ভাইয়ের মুখের পানে। কি এক গভীর মমতায় অপত্য স্নেহে ভরে ওঠে সমস্ত মন। বড় দুঃখের সঙ্গে তনি এখন বোঝে যে বিষবৃক্ষ সে নিজের হাতে বপন করেছে, তার ফল তাকে খেতেই হবে। এর থেকে মুক্তি তার নেই।

আর, এ মুক্তি নিয়েই বা তার লাভ কি? মনি তার বড় স্নেহের ভাই। ও যদি তার এই দেহটা ভোগ করে তৃপ্তি পায়, সুখ পায়; পাক না। আর তনি, তার নিজেরও তো সুখ বড় কম নয়। গুদের মধ্যে মনির হোতকা বাড়াটার সজোর ঠাপের গভীর আয়েসে, তনি গভীর আকুলতায় ভাইয়ের গলা পিঠ আঁকড়ে ধরে। 

কর কর মনি। চুদে হোড় করে দে তোর দিদিকে।

~: মূল গল্প :~

লেখক - সৌমেন বসু

source: Old Scanned Chotibooks by Satabdi


গল্পের শুরু আজ থেকে বছর সাতেক আগে। ভাই-বোন দুজনেই তখন পড়াশোনা করছে। 

ভাই বোন দুজনে, এক খাটে শুয়ে থাকে। একদিন ঘুমের ঘোরে, ভাইয়ের প্যান্টের ফাঁক বেরিয়ে আসা ঠাটানো বাঁড়াটা দেখতে পায়। 

ভাইয়ের ঠাটানো বাঁড়াটা দেখে দেখেই ভীষণ উত্তেজিত হয়ে ওঠে তনি। টের পায় গুদের ভেতরে ভীষণ চিড়বিড়ানি। রীতিমত জল কাটছে গুদের ভেতরে। তনি বুঝতে পারে কিশোর ভাইয়ের তাগড়া কচি বাড়াটা গুদে নেওয়ার জন্যে গুদ একেবারে আকুল হয়ে উঠেছে। মনিকে জাগাবে নাকি? নাঃ, এখন থাক। ও যদি ভয় পায়। আপত্তি করে।

পাগলিনির মত তনি, বিচিটা বাঁহাতে টিপতে টিপতে; ডান হাতের মুঠিতে বাড়াটা চেপে ধরে। পাগলের মত কচলায়, টেপে, রগড়ায়। আর শেষে, বাড়াটা চাটতে চাটতে; মুখের মধ্যে পুরে নিয়ে, আইসক্রিম চোষার মত চুষতে থাকে। দাঁত দিয়ে, কুট কুট করে কামড়াতে থাকে। তনির মনে হয়, সাবধান না হলে; ফটাস করে দাঁত বসিয়ে কামড়ে ছিড়ে নেবে। কিন্তু, নিজেকে সামলাবেই বা কি করে?

চার-পাঁচ মিনিট ধরে এক নাগাড়ে বাড়াটা চোষাচুষি, কচলাকচলি করে তনির উন্মাদনা উত্তুঙ্গ হয়ে ওঠে। একটা ভীষণ কিছু করার জন্যে বেচারী যেন মরিয়া হয়ে ওঠে। 

মনিকে জাগাতেই হবে। ওকে দিয়ে একবার চুদিয়ে সাধ মেটাতে হবে।

'কি দোষ এতে? কার কি ক্ষতি? আর কেই বা জানছে।' 

"এই মনি।" — মনির কাঁধ ধরে নরম করে বাক্কা দেয় তনি,

"উম-উঃ উঃ।" — মনি বিরক্ত মুখে, আড় ভেঙ্গে পাশ ফিরে শোয়ার চেষ্টা করে। 

'নাঃ, ওর ঘুম ভাঙ্গানো শিবের অসাধ্য।'

তার আগে, পাশের ঘরে মা বাবার ঘুম ভেঙ্গে যাবে।

'কি করবো তবে? গুদের ভেতরটা যে রকম কিটকিট করছে, মনে হচ্ছে হাজারটা ছুচো লাফালাফি শুরু করে দিয়েছে। ক্রমাগত জল সরছে।'

গুদের কিটকিটানি জিনিষটা যে কি সাংবাতিক অসহ্য, তা এই প্রথম হাড়ে হাড়ে টের পাচ্ছে তনি। কিন্তু, কি করবে? আচ্ছা। বেপরোয়া তনির মাথায় সাংঘাতিক বুদ্ধি চাপে। 

'আচ্ছা, মনিকে না জানিয়েই কিছু করা যায় না?'

কেন, খচ্চর মনোরমাটা; সেদিনই তো বিপরীত বিহারের গল্প করছিল না? ছেলেদের পেটের উপর চড়ে বসে গুদে বাড়াটা ঢুকিয়ে নিয়ে ওঠা-বসা করা। দু'চোখ ভরে ছোট ভাইয়ের ফোঁসফোঁসানো বাঁড়াটা দেখতে দেখতে; তনি মনোরমার মুখে শোনা ব্যাপারটা মনে মনে ঝালিয়ে নিল। 

তখন ব্যাপারটা শুনতে যতই অসম্ভব আর অদ্ভুত মনে হচ্ছিল; খাঁড়া বাঁড়াটা দেখতে দেখতে এখন মনে হল, ব্যাপারটা খুবই সম্ভব। সোজাও বটে। একটা ছেঁদার নীচ থেকে, একটা লাঠি ঢুকিয়ে নেওয়া। চোদাচুদি ব্যাপারটাও তো তাই।

তনি মুহুর্তে নিজের কর্তব্য স্থির করে নেয়। ঘুমন্ত মনির পেটের উপর বসে বাড়াটা গুদে ঢুকিয়ে রগড়ে রগড়ে গুদের কিটকিটানি মারবে। একটা অভিজ্ঞতাও হবে নতুন ধরনের। এক ঢিলে দুই পাখী? না তিন? মনি যদি না জেগে ওঠে, জানতেও পারবে না, ওর বাড়াটা নিয়ে কি কাণ্ড করেছে তনি। 

তাহলে তো রোজ রাতেই এটা করা যাবে।

তনি আর স্থির থাকতে পারে না। বিছানায় সোজা হয়ে বসে, চটপট পেটের উপর ফ্রকটা গুটিয়ে তুলে; একটানে ইজেরের কষিটা খুলে দেয়। তারপর বসে বসে ইজেরটা কোমর থেকে টেনে নামিয়ে খুলে বিছানার একপাশে ফেলে দেয়।

আলোর দিকে মুখ করে নিজের গুদটাকে মনোযোগ সহকারে নিরীক্ষণ করে। টসকা ফুলো ফুলো গুদ। বড়সড় তেকোনা একচাক মাখনের উচু মসৃণ ঢিপি একটা। মাঝ বরাবর চেরা। এরই মধ্যে গুদে পাতলা নরম ইষদ কোকড়া সোনালী রং-এর ফিরফিরে বাল গজিয়েছে। কচি সদ্য ফোটা ষোড়শ দল, স্থলপদ্মের মত গুদখানা আরও যেন সুন্দর হয়ে উঠেছে বালগুলোর জন্যে। 

উত্তেজনায় টসটস করছে গুদটা। পাপড়ির মত টসঢসে, লম্বাটে চেরা ঠোঁট দুটোর মুখ; রসে ভিজে উঠেছে। ঠোঁটের দু'পাশের পাতলা সোনালী বালগুলোকে জড়িয়ে ধরেছে।

অত্যধিক উত্তেজনার জন্যে কোঠটা ঠাটিয়ে বাচ্ছা ছেলের জিভের ডগার মত ঠেলে বেরিয়ে এসেছে। কাঁপছে মুহুর্মুহু।

নিজের গুদের সৌন্দর্য দেখে নিজেই যেন মুগ্ধ হয়ে যায় তনি।

গুদ থেকে চোখ ফিরিয়ে, ছোট ভাই-এর সুদৃঢ়, উদ্ধত মৈনাক চূড়ার মত কামদণ্ডটার দিকে চেয়ে; মনে মনে একটা সামঞ্জস্য করার চেষ্টা করে। গুদটা ঐ তাগড়াই আখাম্বাটা নেওয়ার উপযুক্ত কিনা। কিম্বা নিতে গেলে কতটা ব্যথা লাগতে পারে।

ধুত্তেরি অত ভাবলে চোদানো যায়।

তনি নিজের উপরেই রেগে গিয়ে ভাবে। তা ছাড়া ঐটুকু পুচকে ভাই, যার গাল টিপলে দুধ বের হয়; তার নুনুর কাছে হেরে যাবে।

হোক না ওটা একটু বেশী তাগড়া? মোটাসোটা?

তনি দু'হাতে ফ্রকটাকে বুকের কাছে গুটিয়ে তুলে হাঁটুতে ভর দিয়ে বিছানায় সোজা হয়। সেই মুহুর্তেই তার মনে হয়, সাবধানের মার নেই। তনি চট করে খাট থেকে নেমে গিয়ে, নিঃশব্দে টেবিলের ডুয়ার খুলে বোরোলিনের টিউবটা বের করে এক খাবলা ক্রীম বাঁ হাতের আঙ্গুলে লাগিয়ে বিছানায় উঠে আসে। হাঁটু মুড়ে গুদ ফাঁক করে, গুদের চেরার অনেকটা ভেতর পর্যন্ত; ক্রীমের বেশীর ভাগটাই ঘষে লাগিয়ে দেয়। আঠা আঠা কামরস আর ক্রীম মিলে গুদের ভেতরটা একটা পিছল হড়হড়ে কুয়ো হয়ে যায় যেন। বাড়াটা ঠেকলেই দড়াম করে আছাড় খেয়ে পড়বে ভেতরে।

বাড়ার পতন ও মূর্ছা! মনে মনে হাসতে পেরে তনি আরও খানিকটা সহজ আর সাহসী হয়ে ওঠে। গুদে ক্রিম লাগিয়ে আঙ্গুলের বাকী ক্রীমটা ছোট ভাইয়ের ঠাটিয়ে ফুঁসতে থাকা বাড়ায় বেশ করে লাগিয়ে দেয়। টুপি পরা লাল টুকটুকে কেলাটা ঘাম মাখা সাহেবের লাল মুখের মত দেখায়। তনি ক্রীম মাখা কেলাটা মুঠিতে ধরে উপর নীচ করে দু'তিন বার হাত মেরে পরখ করে। মুণ্ডির ছালটা এবার অনেক সহজে হড়কে হড়কে উঠতে-নামতে থাকে।

পচ-পচ, পক-পক, মিঠে একটা আওয়াজ হতে থাকে। ঠিক যেন চোদাচুদির আওয়াজ। তনি চোদাচুদির আওয়াজ আগে কখনও শোনেনি, তবু বাড়া খেঁচার মিষ্টি শব্দটা হতেই সমস্ত শরীর শিউরে শিউরে ওঠে অজানিত শিহরণে। রোমাঞ্চ জাগে, কাম ঘন হয়।

তনি আর বিন্দুমাত্র কালক্ষেপ করে না। এক হাতে ফ্রক গুটিয়ে ধরে, অন্য হাতে মনির ক্রীম মাখা বাড়াটা মুঠি করে ধরে; ঘোড়ার পিঠে চড়ার মত উরুৎ ফাঁক করে, পেটের নীচে চড়ে বসে ভায়ের। 

একটা সাংঘাতিক কিছু করার উত্তেজনায় ঘন ঘন শ্বাস পড়তে থাকে তার। শরীর রোমাঞ্চিত হয়।

তনি চোখ তুলে একবার শেষবারের মত দেখে নেয় ভায়ের গভীর ঘুমন্ত নির্লিপ্ত মুখখানা। তারপর নরম লদলদে, ছিমছাম ঘটের আকৃতির লম্বাটে পাছাখানা; ভাইয়ের উরুর উপর পেতে গুদটা বাঁড়ার মুখোমুখি নিয়ে আসে। বাঁড়াটাকে টেনে বেঁকিয়ে ঠেকাবার চেষ্টা করে গুদের মুখে।

বাপরে কি সাংঘাতিক শক্ত! টানাটানিতে মনি ঘুমের মধ্যে নড়েচড়ে ওঠে সামান্য, কিন্তু বাঁড়াটা নীচের দিকে নামে না এক চুলও। বুদ্ধিমতী তনি বুঝতে পারে তার আইডিয়াটাই ঠিক, বাঁড়াটার ঠিক উপরে গুদটা এনে উপর থেকে চেপে ঢোকাতে হবে বাঁড়াটা।

সেই মতই তনি সঙ্গে সঙ্গে দুই পায়ের উপর শরীরের ভর রেখে পাছা সমেত গুদটাকে শূন্যে তুলে ফেলে, তারপর বাঁড়ার ঠিক উপরে নিয়ে এসে; দম চেপে দু'পায়ে শরীরের ব্যালান্স রেখে ডানহাতে ছাল ছাড়ান ক্রীম মাখা বাঁড়াটা ধরে বাঁহাতে নিজের ফাঁক হয়ে যাওয়া গুদের এক দিকের ঠোঁট আরও খানিকটা ফাঁক করে ধরে কেলার ছুচলো ডগাটা গুদের ছেঁদার মুখে ঠেকিয়ে ধরে থামে। লম্বা একটা শ্বাস নেয়। মনির ঘুমন্ত মুখের দিকে একবার চায়। নিঃশ্বাস বন্ধ করে গুদটাকে চাপতে শুরু করে বাঁড়ার মুখে। তারপর নিঃশ্বাস নেয়।

প্রথমে একটু আঁটসাট। তারপরই পুচ করে কেলার ক্রীম মাখা ছুচলো ডগাটা ইঞ্চি খানেক গুদের ক্রীম আর রস ভেজা টাইট ছেঁদাটার মুখে ঢুকে যায়। 

ঠিক যেন ফিডিং বোতলে কামড়ে বসা নিপল।



Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 3 users Like মাগিখোর's post
Like Reply
#9
অসাধারণ...দারুন। চালিয়ে যান। একটু বড় আপডেট দিন।
Like Reply
#10
(21-01-2024, 01:31 PM)koleyranu Wrote: অসাধারণ...দারুন। চালিয়ে যান। একটু বড় আপডেট দিন।

দেব আস্তে আস্তে,

সঙ্গে থাকুন। পড়তে থাকুন। আনন্দ থাকুন।

thanks


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#11
Darun laglo.Carry on
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#12
(22-01-2024, 02:02 PM)chndnds Wrote: Darun laglo.Carry on



thanks


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#13
প্রথমে একটু আঁটসাঁট। তারপরই পুচ করে কেলার ক্রীম মাখা ছুচলো ডগাটা ইঞ্চি খানেক গুদের ক্রীম আর রস ভেজা টাইট ছেঁদাটার মুখে ঢুকে যায়। 

ঠিক যেন ফিডিং বোতলে কামড়ে বসা নিপল।
<><><><><><><><> 
- ইস-স-স। 

ব্যথা-ট্যথা পায়নি তনি, কিন্তু এক অনাস্বাদিত শিহরণস্পর্শে শিউরে শিউরে ওঠে। দাঁত দিয়ে কামড়ে ধরা ঠোটের ফাঁক দিয়ে হিসানির শব্দ করে। গুদের মুখে বাঁড়াটাকে ঐভাবে বিধিয়ে দিয়ে; দু'পায়ে শরীরের ব্যালান্স রেখে স্থির হয়ে থাকে। 

ঘটনার প্রথম আকস্মিকতা সামলায় যেন। তারপর দম নিয়ে আবার ধীরে ধীরে চাপতে শুরু করে। আবার একটু আঁটসাঁট। তারপর ধীরে ধীরে ছাল ছাড়ান কেলাটা পুচ পুচ করে ক্রমাগত ঢুকে যেতে থাকে টাইট আভাঙ্গা গুদের ছেঁদায়।

তনি দাঁতে দাঁত চেপে শরীর শক্ত করে থাকে। বন্ধ নিঃশ্বাসের চাপে, তার ঘর্মাক্ত মুখ টকটকে লাল দেখায়। আয়ত চোখ দুটি কুঁচকে ছোট হয়ে যায়। এক নিদারুণ ঘর্ষণ-শিহরণ জনিত সুখে সমস্ত শরীর কেঁপে কেঁপে ওঠে। তনির যেন বিশ্বাস হয় না এত সহজে সে এই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবে।

তনি দাঁতে দাঁত চেপে বাঁড়ার উপর গুদের চাপ আরও বাড়িয়ে দেয়। দেখতে দেখতে তনিকে বিস্মিত করে, বড়সড় বোম্বাই পেঁয়াজের মত পুরো কেলাটাই; গাঁট পর্যন্ত ঢুকে যায় গুদের ছেঁদায়। সাংঘাতিক ভাবে কামড়ে বসে। 

তনি যেন এতক্ষণে ঠিকঠাক বুঝতে পারে, তার আভাঙ্গা কিশোরী গুদে মালুম পাওয়ার মত একটা কিছু ঢুকেছে। এত টাইট, এত আঁটসাঁট যে আর একটু চাপ পড়লে; গুদটাই বোধ হয় ফট করে ফেটে যাবে।

- আঃ-আঃ। 

তনি আর ভরসা পায় না। কিন্তু, যুদ্ধ জয়ের পরম আনন্দ লাভের সার্থকতায় শ্বাস ফেলে চাপা শিৎকার ধ্বনি করে নিজের কৃতকার্যতা ব্যক্ত করে যেন। যাক, গুদে তাহলে বাড়াটা ঢুকল। অঘটনও কিছু ঘটেনি। মনির ঘুমও ভাঙেনি। 

কি কুম্ভকর্ণের ঘুমরে বাবা! বাড়াটা তনির গুদে আধাআধি ঢুকে গেল, তবু তেমনি ঘুমাচ্ছে।

বাড়াটা গুদের ছেঁদায় আটকে নিয়ে, তনি প্রায় আধ মিনিট কাল বসে বসে দম নিল। চোদাচুদির জন্য প্রস্তুত করল নিজেকে। তারপর, শরীরটা ধীরে ধীরে ঝুকিয়ে আনল সামনে। দু'হাত বিছানায় রেখে, পাছাখানা শরীরের প্যারালালে এনে; মাথা নীচু করে গুদের মুখে আটকে থাকা বাড়াটা নিরীক্ষণ করতে লাগল। কি অদ্ভুত ভাবে আটকে আছে, একেবারে খাপে খাপে।

তনি সাহসে ভর করে, এবার ধীরে ধীরে পাছা তোলা দিতে শুরু করল। খুব সাবধানে, গুদটা অল্প করে উপরের দিকে টেনে তুলে তুলে; সাবধানে চেপে চেপে বসিয়ে দিতে লাগল বাড়ার মাথায়। বড়সড় লাল বোম্বাই পেঁয়াজের আকৃতির কেলাটা ক্রীম আর রসে হড়হড়ে টাইট আভাঙ্গা ওদের ছেঁদায় পুচ পুচ করে ঢুকতে বের হতে লাগল।

গুদের ভেতরে একটা অবর্ণনীয় শিহরণ সুখানুভূতি। ইলেকট্রিকের কারেন্টের মত ঝিলিক, সমস্ত শরীরের কোষে কোষে ছড়িয়ে গিয়ে, তনির সুঠাম-তন্বী যৌবন পুষ্ট কিশোরী দেহটাকে যেন অবশ করে তুলল।

- আঃ আঃ মাগো, ইস ইস, কি আরাম-ওঃ ওঃ! 

তনি গুদটাকে ধীরে ধীরে ওঠা-নামা করতে করতে, দাঁতে দাঁত চেপে ভীষণ আয়েসে মুহুর্মুহু হিসানির শব্দ করতে লাগল। তনির নিজের অজান্তে পাছা তোলানির বেগ বেড়ে যেতে লাগল। দ্রুত বেগে গুদটা বাঁড়ার বড়সড় মসৃন কেলাটায় ক্রমাগত রগড়ানি খাওয়ার ফলে গুদ দিয়ে দরদর করে কামরস নির্গত হয়ে গুদটাকে আরও রসসিক্ত করে তুলল। তনি এবার খানিকটা যেন মরিয়া হয়েই গুদের চাপ বাড়িয়ে দিল বাড়ার মাথায়।

'খচাক-খচখচাং' আচমকা গুদ-বাঁড়ায় সজোর ঘর্ষণ হল। 

আবার, পরক্ষণেই গুদের মুখে আঁটকে থাকা বাঁড়াটা, একটা সজোর ধাকা খেয়ে; মাখনের জমাট তালের মধ্যে ধারাল ছুরি গেঁথে যাওয়ার মত; চড়চড়-পড়পড় করে পুরো কেলাটা সেঁধিয়ে গেল তনির আভাঙ্গা টাইট গুদের ছেঁদায়। 

যেন রবারের জাঁতা কলে ঢুকে গেল শক্ত ডাণ্ডাটা। কাপে কাপে আটকে বসল। সম্পূর্ণ শৃঙ্গবিদ্ধ হল তনি। ঝুকিয়ে রাখা শরীরটা আপনা-আপনি খাড়া হয়ে যায়। নরম নরম লদলদে ভরা পেট কলসীর মত ছড়িয়ে যাওয়া পাছাখানা ঠেসে যায় মনির তলপেটের সঙ্গে। পাছার খাঁজে বিচির থলেটা চাপ খেতে থাকে!

হঠাৎ তনি ভয় পেয়ে যায় ভীষণভাবে। এত বড় একটা তাগড়া মোটা লোহার মত শক্ত ডাণ্ডা এমন আচমকা—এমন অনায়াসে গুদের ভেতরে ঢুকে যেতে পারে? কোন ব্যথা নেই, যন্ত্রণা নেই; তনির কাছে কেমন অবিশ্বাস্য লাগে। গুদটা কি তবে ফেড়ে দু'আধখানা হয়ে গেল।

তনি শূলবিদ্ধ হয়ে, ভাইয়ের তলপেটের উপর বসে; তার সেই অবস্থাটাই অনুভব করার চেষ্টা করে। গুদ ফেটে রক্ত বেরোচ্ছে কিনা, সেটাও বুঝবার চেষ্টা করে।

কিন্তু না, সেরকম কোন কিছুই বোধ করে না তনি। কেবল টের পায় তার এতদিনের উপোসী ফাঁকা গুদটার ছোট ছেঁদাটার মুখে কেউ যেন কিলোখানেক শিশে গরম করে ঢেলে দিয়েছে। গুদ আগাপাশ/তলা সিল হয়ে গেছে একেবারে। এতটুকু ফাঁক ফোকর নেই কোথাও। কি ভীষণ আরামের অনুভুতি। শরীর মন ভরে ভরে উঠেছে তনির।

তনির আত্ম-প্রত্যয় ধীরে ধীরে ফিরে আসে, সাহসে ভর করে গুদটা সামান্য নাড়া দেয়। না, তবু ব্যথা-যন্ত্রণা কিছু টের পায় না। এবার বাঁ হাতের আঙ্গুল আস্তে গুদের কাছে নিয়ে গিয়ে গুদটা, বাঁড়াটা ছুয়ে ছুয়ে দেখে। গুদটাই সব। বাড়াটা একেবারে গাঁট পর্যন্ত গুদের ছেঁদায় ঢুকে গিয়েছে।

তনি বাঁহাতটা আলোর সামনে তুলে ধরে। চটচটে তরল জলের মত রসে, আঙ্গুল গুলো মাখামাখি। রক্ত-ফক্তর চিহ্নও নেই। তনি এবার সম্পূর্ণ নিশ্চিন্ত হয়। যুদ্ধ জয়ের আনন্দে, শরীর মন ভরে ওঠে। তনি সাহসে ভর করে এবার ঠাপাঠাপির কথা ভাবে।

আর তখনই, ঘুমের মধ্যে মনি নড়েচড়ে শরীরের অস্বস্তি প্রকাশ করে। বাঁড়াটা তনির টাইট গরম আভাঙ্গা গুদের মধ্যে যে রকম গম পেষাইয়ের মত পেষাই হচ্ছে, তাতে কোন ছেলের পক্ষেই শান্ত হয়ে ঘুমান সম্ভব নয়।

- ওঃ ওঃ, উফ উফ। 

মনি ঘুমের মধ্যে তলপেটে মোচড় দিয়ে, কিশোরী দিদির গুদের মধ্যে বন্দী বাড়াটাকে; ছাড়িয়ে নেওয়ার অসহায় চেষ্টা করল যেন। কিন্তু সাধ্য কি। তনি গুদ দিয়ে বাড়াটাকে পুরো গিলে খেয়েছে। মনি বার কয়েক ছটফট করল, পাশ ফেরার চেষ্টা করল। তারপর অস্বস্তি প্রকাশ করে, ধীরে ধীরে চোখ মেলে চায়। 

ঘোর লাগা চোখে, সবিস্ময়ে চেয়ে থাকে; পেটের উপর বসে থাকা উত্তেজিত ঘর্মাক্ত মুখ দিদির দিকে। তনি এক মুহুর্ত ভাইয়ের মুখের দিকে চেয়ে থাকে, তারপর ফিক করে হাসে।

- কিরে, ঘুম ভাঙল? 

মনির চোখ থেকে ঘুমের কুয়াশা কেটে যায়। চোখ পিট পিট করে অবাক হয়ে চেয়ে থাকে, তার গম্ভীর প্রকৃতির লেখাপড়ায় মনোযোগী দিদির; এ রকম ছেলেমানুষের মত পেটের উপর বিচিত্র ভঙ্গীতে চেপে বসা শরীরটার দিকে। রাত দুপুরে, দিদির হঠাৎ এ আবার কি ধরনের খেয়াল। এও কি দিদির লেখাপড়ার অনুসঙ্গ নাকি।

- কিরে, ঘুম ভাঙল তোর। বাব্বা কি ঘুম। 

তনি ছোট ভাইয়ের বাড়ায় শূলবিদ্ধ অবস্থায়, সামনের দিকে সামান্য ঝুঁকে; চাপা গলায় ফিস ফিস করে বলল। ঠোঁটের কোণে নেশা জড়ান হাসি।

- এই দিদি, তুই আমার পেটের উপর?

বলতে বলতেই মনি হঠাৎ টের পেল তার কচি বাঁড়াখানার অস্বস্তি জনক অবস্থা। টের পেল, বাড়াটা তলপেট থেকে একদম ভ্যানিস।

- দিদি! … অস্ফুটে হতভম্ব বিস্ময়ে মনির মুখ দিয়ে এবার আর্তনাদের মত শব্দ বের হল।

- এই, চুপ। … তনি এই রকম একটা মূহুর্তের জন্মেই অপেক্ষা করছিল, ঠোঁটের উপর আঙ্গুল এনে হিস হিস করে পাশের ঘরটা দেখিয়ে দিল। অর্থাৎ, জোরে কথা বলিস না, বাবা-মা শুনতে পাবে।

- তুই আমার বাড়া গুদে ঢুকিয়ে নিয়েছিস? … মনি চাপা বিমূঢ় গলায় বলল।

- কি করব। থাকতে পারলাম না যে! … তনি মুখ চোখের করুণ ভঙ্গী করল।

- আরিশা। তোর তাহলে গুদ কুটকুট করে? … মনি তুখোর ছেলের মত একটা অশ্লীল মন্তব্য করে চাপা গলায় হেসে উঠল।

-গুদ কুটকুট। তুই জানলি কি করে? … তনির অবাক মন্তব্য।

- বারে। এ আবার কে না জানে। মেয়েদের গুদ কুটকুট করে বলেই তো চোদায়? … মনি দাঁত বের করে হাঁসে আহলাদে আটখানা হয়ে।

- মাগো। তুই এরই মধ্যে এত পেকেছিস? 

মনি কিন্তু গ্রাহ্য করে না সে মন্তব্য। নড়েচড়ে আরাম করে শোয়, বাড়াটা গুদের মধ্যে ঠিকমত সেট করে নেয়।

- ইস দিদি, তোর গুদটা টাইট রে। বাড়াটা যেন ইঁদুর ধরার কলে পড়েছে। ইস ইস! … মনি নড়ে-চড়ে উঠে আরাম জনিত অস্বস্তি প্রকাশ করে।

- তোর নুনুটাও তো সাংঘাতিক। একটা হামানদিস্তার ডাণ্ডা। … ছোট ভাইকে বেশ সহজেই পটাতে পেরেছে বুঝে তনি স্বস্তির নিঃশ্বাস ফেলে।

- হবে না, আমি যে রোজ পায়খানায় গিয়ে তেল মালিশ করে; হাত মারি ওটায়। … মনি সহাস্যে বলে। দিদিকে এরকম একটা অবস্থায় পেয়ে সহজ ভাবে কথা বলতে পেরে, ও যেন বেঁচে যায়।

- বলিস কি। এইটুকু ছেলে তুই, নুনু খেঁচিস? … তনির বিস্ময়ের পরিসীমা থাকে না। এই ভাই নাকি তার রাত দুপুরে ভূতের ভয় পেয়ে একা শুতে চায় না।

- আর খেঁচব না। তুই রোজ গুদ মারতে দিস তোর। চুপ করে বসে রইলি কেন, ওঠ-বোস কর না। … মনি উৎসাহ দেয়। 

তনিও তৎপর হয় সঙ্গে সঙ্গে। যাক, আর তবে কোন ভাবনা নেই। তবুও সামান্য লজ্জা লজ্জা ভাব নিয়ে, তনি হাত দুটো দিয়ে; নিজের ভাঁজ করা হাঁটু দুটো চেপে ধরে। তারপর স্মার্ট হওয়ার ভঙ্গীতে, মুখটা হাসি হাসি করে; গুদে চাড় দিয়ে পাছা সমেত গুদখানা পড়পড় করে টেনে তোলে, খাপেখাপ বসা বাঁড়ার গা থেকে। এত টাইট যে, তনির মনেহয়, গুদের জল বুঝি খসে যাচ্ছে। কিন্তু কি সাংঘাতিক আরাম। তনির হাসি হাসি মুখখানা বিকৃত হয়ে যায়।
<><><><><><><><> 
- আঃ আঃ, ইস ইস।…  তনি কঁকিয়ে ওঠে।
1475


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 6 users Like মাগিখোর's post
Like Reply
#14
অসাধারণ
[+] 1 user Likes Nisat's post
Like Reply
#15
বাংলা চটি কাহিনির গল্প।
[+] 1 user Likes mozibul1956's post
Like Reply
#16
ফাটাফাটি
[+] 1 user Likes Anita Dey's post
Like Reply
#17
(22-01-2024, 09:13 PM)Nisat Wrote: অসাধারণ

(22-01-2024, 10:19 PM)mozibul1956 Wrote: বাংলা চটি কাহিনির গল্প।

(22-01-2024, 10:34 PM)Anita Dey Wrote: ফাটাফাটি

clps এই গল্পটা আমার লেখা না। পরের এপিসোড কাল সকালে দেব। clps


thanks

Namaskar


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#18
- আঃ আঃ, ইস ইস। … তনি কঁকিয়ে ওঠে।

- কি রে দিদি, লাগছে। … মনি ব্যস্ত হয়ে বলে।

- না: নাঃ, ভীষণ শিরশির করছে, 

- বারে, ওটাই তো আরাম। তুই জোরে জোরে ওঠবোস কর। খুব আরাম পাবি। 

মনি পাকা খেলুড়ের মত, চট করে হাত বাড়িয়ে যুবতী দিদির যৌবন পুষ্ট নধর মাখন কোমল পাছার দাবনা দুটো; দু'হাতে কলসি ধরার মত তোলা দিয়ে ধরে, টিপতে থাকে।

- ইস কি নরম পাছা রে তোর দিদি।

- যাঃ, অসভ্য। 

ছোট ভাইয়ের হাতে পাছা টিপুনি খেয়ে, তনি লজ্জা পায়। কিন্তু মনিও ওভাবে তলা থেকে পাছাটাকে উপর তোলা করে ধরতে, বেশ সুবিধাও হয় ওর। মনির বাঁড়ায় ঠাপ দেওয়ার ভঙ্গীতে গুদটাকে অল্প অল্প টেনে তুলে চেপে চেপে বসিয়ে দিতে থাকে তনি ভাইয়ের বাঁড়ার মাথায়।

পুচপুচ-পকপক-খচখচ

রসসিক্ত ক্রীম মাখা গুদে, ছোট ভাইয়ের তাগড়া বাঁড়াটা; তালে তালে অন্দর বাহার হতে থাকে। মনি সত্যি সত্যিই সানসা ছেলে, এইটুকু বয়েস, কিন্তু ভাল স্কুলে পড়ার দৌলতে পেকে একেবারে ঝুনো। 

তনি ওভাবে পাছা তুলে তুলে, ছোট ছোট ঠাপে বাঁড়াচোদা শুরু করতেই; মনি পাকা খেলুড়ের মত দু'হাতে কিশোরীর নধর পাছার উচু উচু দাবনা দুটো খামচে ধরে। ঠাপের তালে তালে, নীচ থেকে কোমর তোলা দিয়ে; কপ কপ করে তনির গুদে ঠাপ মারতে থাকে। 

ফলে দুই বিপরীত মুখী ঘর্ষণে, ঠাপাঠাপির বেগ দ্বিগুণ হয়ে যায়। তনির আভাঙ্গা, অসম্ভর টাইট গুদের মধ্যে বাঁড়াটা সবেগে আসা যাওয়া করতে থাকে। এফোঁড়-ওফোঁড় হতে থাকে গুদটা। 

তনির সুখ সাংঘাতিক ভাবে বেড়ে যায়। গুদের তলায় ছুঁচোলো বাঁড়াটা খাড়া ভাবে যেন ওর ব্রহ্মতালুতে ঘা দিতে থাকে ঘন ঘন। দাঁতে দাঁত লাগার জোগাড় হয় তনির।

- ওঃ ওঃ, ওফ ওফ, উরে উরে মা। ইস ইস মনিরে-এঃ-এ-এ, কি করছিস। তল থেকে অমন করে ধাক্কা দিস না, সহ্য করা যায় না, সহ্য করা যায় না। আঃ আঃ-উরি বাবা। … রমণ সুখের সদ্য অভিজ্ঞতা লব্ধ অসহ্য আবেশে, আরামে তনির সুঠাম তন্বী শরীরটা থর থর করে কাঁপতে থাকে।

- কি হল রে দিদি, অমন করছিস কেন! চোদাচুদির এখনও কিছুই হয়নি। 

মনি ভাল ছাত্রী দিদির বেলতাবড়ী অবস্থা দেখে কৌতুকে হাসতে থাকে। লেখাপড়ায় মন না থাক মনির, এই বয়েসেই মেয়েছেলের শরীরের ব্যাপারে সে খুব সচেতন। সবই সঙ্গ দোষ।

- কি করব, তোর ঐ তাগড়া নুনুটা যে গুদটাকে এফোঁড়-ওফোঁড় করছে আমার। তুই নীচ থেকে ধাক্কা দিচ্ছিস, আর মনে হচ্ছে ওটা সোজা গিয়ে ব্রহ্মতালুতে ধাক্কা মারছে আমার। আহারে! আঃ! আঃ! … তনি অসহ্য শিহরণে ছটফট করতে করতে বলে।

- ও তো হবেই। প্রথম চোদাচ্ছিস তো। বাড়াটা এখনও সয়নি। … পোঁদপাকা মনি মন্তব্য করে।

-খুব হয়েছে, পাকামী করতে হবে না, যা করছিস কর। … তনি হেসে ফেলে।

- কি করবো, তুই তো ঠাপ সইতেই পারছিস না? 

মনি একটু বুঝি চটে যায়। দু'হাতে কিশোরী দিদির নধর মাংসল পাছার বড় বড় বল দুটো খামচে ধরে উপরের দিকে ঠেলে তুলে বাড়াটা সামান্য আলগা করে নিয়ে সবেগে কোমর নাচিয়ে, কপাং কপাং করে ঠাপ মারতে থাকে তনির গুদে। কোন রকম মায়া-দয়া করে না।

বার কয়েক বাড়াটা গুদে ঢোকা আর বেরোনোর জন্যে, গুদের আভাঙ্গা টাইট ছেঁদাটা; এরই মধ্যে বেশ সহনীয় হয়ে উঠেছিল। ফলে মনি উপর থেকে তনির ছোট ছোট ঠাপ দেওয়ার তালে তালে, নীচ থেকে সবেগে বেমক্কা ঠাপ মারতে শুরু করায়, খাড়া বাড়াটা এবার সত্যি সত্যি সবেগে গুদটাকে তীব্র বেগে ফালা ফালা করে সোজা গিয়ে কিশোরীর অপ্রস্ফুটিত জরায়ু মুখে ধাকা দিতে থাকে।

পক-পক, পকাৎ-পকাৎ, ফচ-ফচ

ভাই বোনের কচি গুদ-বাঁড়ার সজোর ঘর্ষণে মিষ্টি-মধুর ঘর্ষণ জনিত মিষ্টি আওয়াজ হতে থাকে। তনির এবার অবস্থা সত্যি সত্যি খারাপ হয়ে ওঠে। বেচারী এতখানি ঠাপ খাওয়ার জন্যে মোটেই প্রস্তুত ছিল না, বেচারী চোখে-মুখে অন্ধকার দেখে। 

- উরে, উরে মনি রে-ওঃ ওঃ, ও বাবা, লক্ষ্মী সোনা, ওরকম দুষ্টুরী করিস না, ওরে-ওরে, গুদটা যে ফেটে যাবে গে। মরে যাবো আমি-ঈঃ ঈঃ।

- ঘণ্টা হবে, ঠাপা তো। যত ঠাপাবি তত সুখ হবে। 

এঁচড়েপাকা মনি পাকা খেলোয়াড়ের মত বলে। কোন রকম মায়া-দয়া না করে দু'হাতে প্রায় যুবতী বোনের নধর পাছা খামচে ধরে দ্রুত কোমড় সঞ্চালনে চেপে চেপে গুদ মারতে থাকে, মাঝে মাঝে চোদন থামিয়ে বাড়াটা নেড়ে নেড়ে গুদের ভেতরটা ঘুঁটে দিতে থাকে। 

ছোট্ট মনি যে চোদনের এমন পাকা খেলুড়ে হতে পারে, চোদন অভিজ্ঞ লোকের মত এমন সুন্দর করে গুদ মারতে পারে, ধারণাও ছিল না তনির। 

তনি সেই তুখোড় চোদন খেয়ে ধাপে ধাপে নয়, একে বারে লাফিয়ে লাফিয়ে চোদন সুখের স্বর্গে উঠে যেতে থাকে। নিজের সুখটুকু আর ধরে রাখতে না পেরে, দাত-মুখ খিঁচিয়ে শরীর শক্ত করে ছোট ভায়ের ছুটন্ত বাঁড়ার মুখে গুদটাকে আলগা করে ছেড়ে দেয়। যা হয় হোক, ভাবনা এমনি।

পকাৎ-পক, পক-ফচাক-ফচাক

রাত দুপুরে দুই ভাই বোনের বেমক্কা চোদাচুদি চলতে থাকে। গুদ বাড়ার ঘর্ষণে গান ওঠে। ঘন ঘন শ্বাস পড়তে থাকে।

- ইস ইস, দিদি! তোর গুদ মারতে কি যে আরাম হচ্ছে। এরকম টাইট গুদ না হলে মেরে আরাম? আয় আমার বুকের উপর উবু হয়ে শো। 

দিদির ভাব দেখে মনি ভারী খুশী হয়ে ওর পাছা ছেড়ে দিয়ে দু'হাত বাড়িয়ে তনির আবেশ থর থর রমণ সুখ বিবশ পিঠ দু'হাতে জড়িয়ে ধরে একেবারে বুকের উপর এনে সবলে চেপে ধরে। 

আকুল সমর্পণে তনি নিজের শরীরটা সমর্পণ করে কিশোর ভায়ের হাতে। মুখটা আবেশ বিহ্বলভাবে গুঁজে দেয় মনির ঘাড়ের মধ্যে।

- মনি রে মেরে ফেল আমাকে, তোর এ চোদন সুখ আমি সহ্য করতে পারছি না। … তনি আবেশ-বিহ্বলভাবে ছোট ভায়ের ঘাড়ে গলায় মুখ রগড়াতে থাকে।

- তোর গুদ মারতে আমারও খুব সুখ হচ্ছে রে দিদি। 

মনি দিদির আরাম বুঝে দু'হাতে শক্ত করে ওর নরম নধর শরীরটা বুকের সঙ্গে চেপে ধরে চেপে চেপে মারতে থাকে গুদটাকে। বাঁড়া দিয়ে রগড়ায়।

- দিদি, তোর ঠোঁট দুটো দে চুষি। 

এক হাতে তনির কামার্ত কাম তপ্ত আরক্ত সুন্দর মুখখানা তুলে ধরে টুসটুসে লাল ঠোঁট দুটো তুলে ধরে দাঁত দিয়ে সজোরে কামড়ে ধরে চুক চুক করে চুষতে থাকে। জিভ দিয়ে রগড়ায়। 

তনি যেন তাতে আরও বিহ্বল হয়ে পড়ে। স্বেচ্ছায় চেপে চেপে ধরে ভায়ের ঠোঁটের সঙ্গে নিজের ঠোঁট দুটো রগড়ায়।

- দে দিদি, তোর জিভটা দে, চুষে দিই। 

তনির কথা বলারও শক্তি নেই, এক নিদ্রাচ্ছন্ন সুখের আবেশের মধ্যে যেন ডুবে আছে সে, সেইখান থেকে তনি মুখটা অল্প খুলে গরম লালাসিক্ত ধারাল জিভটা অল্প করে বের করে দেয়। 

মনি সঙ্গে সঙ্গে সেটাকে দাঁত দিয়ে কামড়ে ধরে মুখের মধ্যে টেনে নিয়ে চোঁ-চোঁ, চুক-চুক করে কামড়ে কামড়ে চুষতে থাকে। জিভ দিয়ে ঘষে জিভটাকে। মুহুর্মুহু কামড় দিতে থাকে।

সামান্য জিভেই যে এত সুখ থাকতে পারে, এত শিহরণ জাগাতে পারে, স্কুলের ভাল ছাত্রী তনি তা কল্পনাও করতে পারে না। তনির সদ্য যৌবন প্রাপ্ত তনুমন যেন ছোট ভায়ের আলিঙ্গনের মধ্যে মাখনের মতই গলতে থাকে।

- মনি রে, আমার সোনা ভাই, চুদে চুদে কি সুখটাই যে দিচ্ছিস রে আমাকে। এমন তুখোড় বিদ্যে তুই কোথায় শিখলি রে। 

তনি আবেগে বিহ্বল ভাবে জিভটা টেনে নিয়ে রমণ সুখে ঘন ঘন ভাইয়ের মুখচুম্বন করতে থাকে। গালে গাল ঘষে। মনি যখন আর একটু ছোট ছিল, তখন এ রকম আদর অনেক বারই করেছে, কিন্তু আজকের সে আদরের সঙ্গে সে দিনের সে আদরের অনেক তফাৎ। 

- এ আর শেখাশিখির কি আছে। কমনসেন্স। তুই তো আর এসব নিয়ে কোনদিন মাথা ঘামাস নি। 

- এবার থেকে তোর কাছ থেকে এ বিদ্যা শিখব। শেখাবি তো? … ভাইয়ের মাথার ঘন বড় বড় চুলে সোহাগভরে হাত বোলাতে বোলাতে বলে তনি।

- হ্যাঁ, শেখাব। রোজ রাতে চুদব তোকে। 

মনি সহাস্যে বলে। আবার কিছুক্ষণ চুপচাপ। কেবল দু'হাতে প্রায় যুবতী বোনের পিঠ আঁকড়ে ধরে মনির নীচ থেকে তাগড়া বাড়া দিয়ে চেপে চেপে ঠাপ মারা; আর সেই তালে তালে তনির পাছা তুলে তুলে এগিয়ে পিছিয়ে বিপরীত ঠাপাঠাপির পক-পক, পকাৎ-পকাৎ, চট-চট শব্দ, তনির ঘন ঘন ঠাপ মারা, আর আরামদায়ক চাপা সীৎকার ধ্বনি ছাড়া আর কিছুই থাকে না।

ছোট ভাইয়ের, তাগড়া বাঁড়ার মনোরম চোদন খেতে খেতে; তনির আহ্লাদ সুখের অবধি থাকে না। ওর সদ্য যৌবনপুষ্ট শরীরটা, বর্ষার ভরা নদীর মত কানায় কানায় ভরে ওঠে রমণ সুখে। গুদের ভেতরটায়, তাগড়া গরম লোহার মত বাঁড়াটার ক্রমাগত ঘষটানিতে; অসাড় হয়ে আসে যেন। কেমন ঝিনকি মারতে থাকে খপ খপ করে। তলপেটে ভীষণ চাপ বোধ করে তনি। মনে হয়, শরীরটা আলগা দিলেই; গুদ ফেটে একটা কিছু বেরিয়ে আসবে।

1907


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 3 users Like মাগিখোর's post
Like Reply
#19
(22-01-2024, 11:57 PM)মাগিখোর Wrote:
clps এই গল্পটা আমার লেখা না। পরের এপিসোড কাল সকালে দেব। clps


thanks

Namaskar
কার লেখা সেটা বড় কথা নয় আপনি সুধু গল্পটা শেষ করুন তাহলেই পাঠক পাঠিকারা খুশি হবে
Like Reply
#20
আগের xossip এ স্ক্যান্ড চটির একটি থ্রেডে বহু গল্পের মধ্যে একটাতে ভাই বোনের উদ্দাম চোদন ছিল। গল্পটা অনেক লম্বা ছিল। পরে অনেক খুঁজেও আর পাইনি। মনে হচ্ছে এটাই সেই গল্পটা। আপনি পুরোটা দিলে তারপর বুঝতে পারবো।
[+] 1 user Likes reigns's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)