Thread Rating:
  • 2 Vote(s) - 5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কাকোন্ড স্বামীর স্বপ্ন পূরন
#1
Heart 
আমার স্ত্রীর নাম প্রীতি, বয়স ২৭। এক বছর আগে আমাদের বিয়ে হয়েছিল। ISS-এ অনেকগুলি অদলবদল সেক্সের গল্প পড়ার পরে আমি এই কুকলি চিন্তাগুলি পেয়েছি।

প্রীতি আমার স্ত্রী সাদা, ফর্সা এবং দেখতে তামিল অভিনেত্রী অমৃতা আইয়েরের মতো। আমরা দুজনেই আইটি প্রফেশনাল। আমাদের বিয়ের কিছু দিন পর, আমি কল্পনা করতে শুরু করি যে আমার স্ত্রী অপরিচিতদের সাথে রোমান্স করছে।

এবং একদিন আমি আমার স্ত্রীকে আমার কুকলি ফ্যান্টাসি সম্পর্কে বললাম। এই কথা শুনে সে আমাকে চড় মারল, আর কাঁদতে লাগল। সে অনেকক্ষণ কেঁদেছিল এবং সেই রাতে আমরা কোনো কথা না বলে ঘুমিয়ে পড়েছিলাম। পরের দিন সকালে যথারীতি দিন শুরু হল, সে কাজে গেল এবং আমিও কাজে গেলাম।

প্রতি রাতে আমি তাকে বোঝাতে শুরু করি যে এটি তার ক্ষতি করবে না এবং আমি নিশ্চিত করব যে সে এটি উপভোগ করবে এবং কেউ তাকে অপব্যবহার বা আঘাত করবে না। কয়েক মাস পরে, আমার স্ত্রী তাত্ক্ষণিক যৌনতা ছাড়া কিছু শুরু করতে রাজি হন। আমি কোর থেকে উত্তেজিত এবং শৃঙ্গাকার পেয়েছিলাম.

এর পরে, আমাকে এমন একজন বিশ্বস্ত বন্ধু খুঁজে বের করতে হবে যে আমার স্ত্রীকে ভালবাসতে পারে এবং তাকে অপব্যবহার বা আঘাত না করে তাকে রোমান্স করতে পারে। আমার সাম্প্রতিক অফিসের বন্ধু বরুণ ছিল, যিনি আরও বিশ্বস্ত ছিলেন। আমরা একে অপরের সম্পর্কে জানতাম। আমি তাকে বলেছিলাম যে তাকে আমার স্ত্রীর সাথে রোম্যান্স করতে হবে। তিনি হতবাক হয়েছিলেন এবং আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আমি কীভাবে এমন একটি দৃশ্য কল্পনা করতে পারি। আমি বললাম, "বন্ধু, আমি অনেক দিন ধরে এই কল্পনায় আছি।"

তিনি বলেন, তাকে কিছু সময় ভাবতে হবে।

"আপনার নিজের সময় নিন", আমি বললাম.

পরের দিন সকালে, আমি তার সাথে দেখা করি এবং তিনি আমাকে বলেছিলেন যে তিনি আগ্রহী। তিনি আরেকটা কথা খুলে বললেন, আমাদের বিয়ের দিন থেকেই সে আমার স্ত্রীর কথা ভাবছিল আর তার জন্য ফ্যাপ করে! আমার বিয়ের রাতে সে তার সম্পর্কে কল্পনা করছিল যেন তারা দুজনেই সেক্স করছে। আমি এটা শুনে উত্তেজিত হয়ে বললাম, "চলো সময় নষ্ট করি না, দা।"

বাসায় যাওয়ার পর আমি প্রীতিকে বললাম, “তুমি বরুণকে রোমান্স করতে যাচ্ছ”। তিনি রাজি হননি এবং বলেন, “আমি তাকে অনেক দিন ধরে একজন ভালো বন্ধু হিসেবে চিনি। আমি কিভাবে তাকে রোমান্স করতে পারি? তিনিই একমাত্র বিশ্বস্ত বন্ধু। কোনভাবেই না! আপনি একজন অপরিচিত লোককে নিয়ে আসুন, এতে কাজ হবে না”।

আমি বলেছিলাম, "আমি কল্পনা করতে পারি এটাই সেরা দৃশ্য। দয়া করে আমার এই উপকার করুন।"

অবশেষে, তিনি বললেন, "ঠিক আছে ছেড়ে দাও, আমি যা করব, তোমার জন্য করব, গাধা


[+] 1 user Likes Aliazam_sujan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শুরুটা মন্দ নয়, তবে একই আপডেট তিনবার দিয়েছেন কেন?

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#3
ধন্যবাদ সবাইকে


Like Reply
#4
তারপর আমি প্রীতি এবং বরুণকে একটি মলে দেখা করার পরিকল্পনা করলাম। প্রীতি আমাকে জিজ্ঞেস করলো কি পরবো। টাইট জিন্স, সিল্ক শাড়ি এবং চামড়ার পোশাকের জন্য আমার একটি ফেটিশ আছে। তাই আমি তাকে টাইট জিন্স এবং টাইট টিস পরতে বললাম। তিনি আঁটসাঁট নীল জিন্স পরেছিলেন যেখানে তার পাছা শক্ত ছিল এবং তার স্তন শক্তভাবে দৃশ্যমান ছিল, কেউ এটি চুষতে প্রলুব্ধ হতে পারে।

সে আমাকে জিজ্ঞেস করলো তাকে কেমন লাগছে এবং আমি বললাম, "আপনি আমার বন্ধুর জন্য একটি সুস্বাদু খাবারের মতো দেখাচ্ছে!"

সে আমার বোকা চিন্তার দিকে তাকিয়ে রইল। তারপর আমি বরুণকে বলেছিলাম পেশাদারের মতো পোশাক পরতে কারণ প্রীতি পেশাদার ছেলেদের পছন্দ করে। আমার বন্ধু বরুণের কাছে এসে, সে আমার চেয়ে অনেক বেশি ফর্সা ছিল, তাই প্রীতি তার জন্য পড়ে যেতে পারে।

আমরা মলে গিয়ে বরুণের জন্য অপেক্ষা করতে লাগলাম। বরুণ এলো এবং প্রীতি তার মুখোমুখি হতে লজ্জা পেল। আমরা কিছু নৈমিত্তিক কথা বলে এবং হাঁটা শুরু. আমি ধীরে ধীরে মাঝখান থেকে ডান দিকে চলে এলাম যাতে তারা দুজন একসাথে হাঁটতে পারে। প্রীতি আমার দিকে রাগান্বিত দৃষ্টিতে তাকিয়ে ছিল, এবং আমি আমার চোখ দিয়ে ভিক্ষা করছিলাম। ধীরে ধীরে তারা কথা বলতে শুরু করে।

বরুণ বলল, "আজ তোমাকে সুন্দর লাগছে, প্রীতি।"

এমন কথা শুনে আমার মনটা অন হয়ে যাচ্ছিল। বরুণকে হাত ধরার সংকেত দিলাম। তারপর বরুণ প্রীতির হাত ছুঁয়ে ধরল। আমার বন্ধুর হাত ধরে আমার স্ত্রীকে দেখতে স্বর্গ ছিল।

শীঘ্রই, সে তার হাত থেকে সরে গেল। বরুণ আমার সিল্ক শাড়ি ফেটিশ জানত এবং সে প্রীতির জন্য একটি সিল্ক শাড়ি কিনেছিল। রাতের খাবার খেয়ে আমরা বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। আমি প্রীতিকে জিজ্ঞেস করলাম সে তাকে পছন্দ করে কিনা। সে কোন কথা না বলে রাগ করে আমার দিকে তাকাল। কিন্তু ভিতরে, তিনি তাকে পছন্দ করেছেন।

তারপর তারা তাদের নম্বর বিনিময় এবং চ্যাট শুরু. দিন কেটে গেল এবং তিনি বরুণের সাথে আড্ডায় স্বাচ্ছন্দ্য বোধ করলেন।

আমি একটি ক্যাফেতে তাদের দ্বিতীয় বৈঠকের পরিকল্পনা করেছি। সেক্সি লাল ড্রেস পরেছে প্রীতি। এবার ওদের থেকে একটু দুরে বসলাম। তারা একটি টেবিলে বসা একটি বাস্তব দম্পতি মত লাগছিল, তারা খুব কম কথা বলত এবং তিনি প্রায়ই আমার দিকে তাকিয়ে ছিল. বাসায় যাওয়ার সময় ওদের একসঙ্গে ছবির জন্য দাঁড়াতে বললাম। প্রীতি খুব লাজুক এবং ইতস্তত করে বরুণের কাছে এসে দাঁড়াল। বরুণ আত্মবিশ্বাসের সাথে প্রীতির নিতম্বে হাত রাখল। সে বিভ্রান্ত হয়ে গেল এবং কিছু বলল না। আমার বন্ধু আমার স্ত্রীর নিতম্ব ধরে রাখা স্বর্গ ছিল.


Like Reply
#5
প্রীতি এখন ককলড কনসেপ্টে খুব স্বাচ্ছন্দ্যবোধ করেছিল। তিনি বরুণকে খুব পছন্দ করতেন। তারপর তিনি জিজ্ঞাসা করলেন, "আমাদের পরবর্তী মিটিং কখন?"

আমি খুশি হয়েছিলাম যে প্রীতি এতে ছিল। আমি একটি পাব মধ্যে পরবর্তী মিটিং পরিকল্পনা. আমি আমার স্ত্রীকে কালো চামড়ার স্কার্ট এবং লাল টপ পরতে বলেছিলাম। তারপর আমরা পাবটিতে প্রবেশ করলাম, এবং বরুণ আমাদের আগে উপস্থিত হল। তার পরনে ছিল সাদা শার্ট ও নীল জিন্স। বরুণের দিকে তাকিয়ে হাসল প্রীতি। বরুণ খুশি যে প্রীতি তাকে বাস্তব জীবনে পছন্দ করতে শুরু করেছে।

তারপর গান বাজতে শুরু করল, আর প্রীতি আমাকে নাচতে বলল। আমি বললাম, “তোমরা দুজনে নাচ, আমি দেখব”।

তারা আরাম পেয়েছে। এরপর বরুণ প্রীতির হাত ধরে ডান্স ফ্লোরে নিয়ে যান। তারা একসাথে নাচতে শুরু করেছিল, তাদের একসাথে নাচ দেখে আনন্দ হয়েছিল। নাচতে নাচতে বরুণ প্রীতির নিতম্ব চেপে ধরেছিল। সে তার স্পর্শ উপভোগ করতে শুরু করে কিন্তু কোন প্রতিক্রিয়া দেখায়নি। তারপরে বরুণ তার সাথে রোমান্টিক চালগুলি নাচতে শুরু করে এবং তারা খুব ঘনিষ্ঠ হয়ে ওঠে।

নাচের সময় তার হাতে চুমু খেলেন। আমার শিশ্ন উত্থাপিত, এবং আমি এটা নিয়ন্ত্রণ করতে পারে না. তিনি কি ঘটতে যাচ্ছে বিভ্রান্ত এবং উত্তেজিত ছিল. তারা 10 মিনিট ধরে এভাবে নাচলেন। প্রীতিকে এই পোশাকে, তার পারফিউম, তার মুক্ত চুল, লাল পুরু লিপস্টিক দেখে বরুণ আরও হর্নি হয়েছিলেন। তিনি অবশেষে তাকে এই বলে প্রস্তাব দেন, “আমি তোমাকে ভালোবাসি, প্রীতি। তুমি আমার, বাবু।"

তিনি এমন একজন ব্যক্তির কাছ থেকে শুনে অবাক এবং আনন্দিত হয়েছিলেন যার প্রেমে পড়েছিলেন, যিনি তার স্বামীর চেয়েও বেশি সুদর্শন ছিলেন। সে কিছু বলল না, এবং সে একাই তার নাম বলল, "বরুণ আমি"। তারপর বরুণ তাকে বলল, “প্রীতি, আমি তোমাকে এই সেক্সি লাল ঠোঁটে চুম্বন করতে বাধা দিতে পারছি না, দয়া করে আমাকে অনুমতি দিন, আমি তোমাকে কখনো জোর করতে চাই না। প্রীতি খুব লজ্জায় রাজি হয়ে গেল।

পরের সেকেন্ডে বরুণের ঠোঁট ছিল প্রীতির ঠোঁটে। তিনি তাকে তার দিকে আঁকড়ে ধরলেন, তাকে শক্ত করে ধরে রাখলেন এবং চুম্বন করার সময় তার পাছায় চাপ দিলেন, সমান্তরালভাবে আমার শিশ্ন এটি দেখে বীর্য বমি করে দিল। বরুণ ওর ঠোঁট জোরে চুষছিল। প্রীতি আমাকে পুরোপুরি ভুলে বরুণকে তার ঠোঁট দিল।

তারপর বরুণ তার পুরো পিঠে আদর করল এবং তার পাছা থেকে হাত নিল না। তিনি তার পাছা spanked এছাড়াও. আমি তাদের রোম্যান্সের ছবি ক্লিক করতে শুরু করি। বরুণ বললেন, "প্রীতি তোমাকে আমার সম্পূর্ণ প্রয়োজন, তুমি আমার।" সে তাকে চুম্বন করতে দিল এবং কিছু বলল না। তারপর আমরা জায়গা ছেড়ে দিলাম।


Like Reply




Users browsing this thread: 2 Guest(s)