Thread Rating:
  • 13 Vote(s) - 1.92 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery দোলাচল: তোর বউ আমার বেশ্যা
#1
প্রিয় পাঠকবৃন্দ,


বেশ কয়েক বছর আগে আমি একটি গল্প লিখেছিলাম, "গোয়ার অভিশাপ"। সেই পুরোনো গল্পটিকেই এবারে নতুন ছাঁচে আপনাদের সাথে পেশ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে।
 
সবাই ভালো থাকবেন। 

লাভ৬৯
[+] 3 users Like codename.love69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Eagerly waiting bro!
Like Reply
#3
(30-12-2023, 08:44 PM)codename.love69 Wrote: প্রিয় পাঠকবৃন্দ,


বেশ কয়েক বছর আগে আমি একটি গল্প লিখেছিলাম, "গোয়ার অভিশাপ"। সেই পুরোনো গল্পটিকেই এবারে নতুন ছাঁচে আপনাদের সাথে পেশ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে।
 
সবাই ভালো থাকবেন। 

লাভ৬৯

সাগ্রহে অপেক্ষা করবো.
Like Reply
#4
দোলাচল: তোর বউ আমার বেশ্যা





তোর বউ আমার বেশ্যা,
এসে দেখে যা খানকির দশা।
শালীর গুদ চুদে বানিয়েছি খাল,
খানকির পোঁদ মেরে করেছি লাল।
আমার বাঁড়া দিয়েছি শালীর মুখে,
খানকিটা চিল্লিয়েছে চোদনসুখে।
এখন থেকে আমি শালীর নতুন ভাতার,
তোর বিয়ের আমি রোজ মারবো গাঁড়।

এই গানটি যতবার শুনি, ততবার আমার জয়ের কথা মনে পড়ে যায়। আমার চোখের সামনে ওর অশ্রুস্নাত মুখখানা ভাসতে থাকে। আহা রে বেচারা! ছেলেটা সত্যিই হতভাগ্য। তা নাহলে কেউ বোকার মতো দোলাকে বিয়ে করতে যায়। আমরা সবাই একই কলেজে পড়তাম। তিনটে বছর আমরা একসাথে প্রচুর আনন্দ করেছি।

জয় বরাবরই মোটা হাত খরচ পেতো। ওর বাবা ছিলেন একজন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার। আমরা যখনই ফূর্তি করতাম, জয়ই খরচ করতো। আমি আর দোলা দুজনেই গরীব ঘরে জন্মগ্রহণ নিয়েছি। দুজনের পকেটেই খুব বেশি পয়সাকড়ি থাকতো না। তবে সেজন্য আনন্দ করা কখনো আটকায়নি। জয় চিরকালই দিলদরিয়া ছেলে। ও সবকিছু সামলে নিতো। তবে কখনো ভুল করেও নিজেকে জাহির করতে যায়নি। আমাদের মধ্যে একটা দারুণ বোঝাপড়া ছিল।

তবে জয়ের টাকায় ফূর্তি করলেও আমি দোলাকেই বেশি পছন্দ করতাম। আর করার যথেষ্ট কারণও ছিল। প্রথমত মেয়ে। উপরন্তু, চমৎকার দেখতে। একইধারে পীনস্তনী এবং ভারী নিতম্বিনী। বলতে গেলে একেবারে হস্তিনী নারী। আমাদের কলেজে এমন কোনো পুরুষ ছিল না যে ওর নধর শরীরের দিকে লোলুপ দৃষ্টি দেয়নি। ওর সুগোল স্তন যুগল এত বৃহৎ ছিল যে আচ্ছাদনের জন্য আটত্রিশ ইঞ্চি ব্রা লাগতো। নিতম্বটি ছিল পিঁপের মতো হৃষ্টপুষ্ট এবং তেমনই নিখুঁত গোলাকার। ওর দোদুল্যমান স্তন-নিতম্ব নিয়ে যখন দোলা কলেজ ক্যাম্পাসে হেঁটে বেড়াতো, তখন ছাত্র থেকে শিক্ষক সবার প্যান্ট ফুলে তাঁবু হয়ে উঠতো। তাছাড়া দোলা অতিরিক্ত স্বাধীনচেতা মেয়ে ছিল। কলেজে খোলামেলা পোশাক পরে আসা, ছেলেপুলেদের সাথে গা ঢলাঢলি করে হাসি-মশকরা করা, এসব ওর কাছে জলভাত ছিল। অবশ্য ওর কোনোদিনও কোনো স্থায়ী সঙ্গী ছিল না। কোনো ছেলের সাথে কয়েকদিন সময় কাটানোর পরেই তার সাথে বিচ্ছেদ হয়ে যেতো। কখনো দোলা তাকে ছেড়ে দিতো। কখনো বা ছেলেটিই নিজে থেকে সরে পড়তো।

তবে ছেলেরা ওর খারাপ স্বভাবচরিত্র জেনেও দিব্যি দোলার উপর টাকা ওড়াতো। অবশ্য ওড়াবে নাই বা কেন। না ওড়ালে ওর রসাল দেহটিকে ভোগ করবে কিভাবে? যৌনতা নিয়ে দোলার মধ্যে কোনোদিনই কোনোধরণের ছুঁৎমার্গ ছিল না। শরীরী খেলা ও যেমন উপভোগ করতো, ঠিক তেমনই আপন কার্যসিদ্ধি করতে নিজের শাঁসালো শরীরকে নির্দ্বিধায় ব্যবহারও করতে পারতো। দোলার কোনোদিনই পড়াশোনায় মন ছিল না। কিন্তু অধ্যাপকদের সাথে যোগসাজশ করে দিব্যি ভালোভাবে পাশ করে যেতো। পাশ করার খাতিরে তাঁদেরকে দোলা আদপে কি ধরণের গুরুদক্ষিণা প্রদান করত, সেটা কলেজের অনেকেই জানতো। আমিও জানতাম। তবুও ওকে পছন্দ করতাম। জয়ও করতো।

দোলাও আমাদের দুজনকে খুব প্রশ্রয় দিতো। অবশ্য তার একটি বড় কারণ হলো জয়ের টাকা। আর আমি যেহেতু জয়ের প্রাণপ্রিয় বন্ধু ছিলাম, তাই আমিও অবধারিতভাবে প্রশ্রয় পেতাম। তবে এটা ঠিক, পকেটের জোর আছে বলে জয়কেই দোলা বেশি লায় দিতো। ওরা প্রতি সপ্তাহে সহবাস করতো। তবে কখনই চলতি কথায় যাকে বলে কপোত-কপোতী ছিল না। অবশ্য আমি যে একেবারেই ব্রাত্য ছিলাম, তা নয়। কলেজের ওই তিনটে বছরে আমিও বেশ কয়েকবার দোলার মনোমুগ্ধকারী শরীরসুধা পান করার সুযোগ পেয়েছি। তবে অবশ্যই জয়ের মতো নিয়মিত নয়।

জয় সবকিছুই জানতো। তবে আমার আর দোলার মাঝেমধ্যে রতিক্রিয়ায় মেতে ওঠা নিয়ে ওর আলাদা করে কোনো মাথাব্যথা ছিল না। ওই যে বললাম, ভীষণ দিলদরিয়া ছেলে ছিল। তা ছাড়া, আমার বন্ধুটি দোলাকে নিছকই যাকে বলে এক কামবিলাসিনী ছিনাল হিসেবে দেখতো। আমাকে অন্তত সেটাই বলতো। সেই ভ্রষ্টা নারীকেই যে কোন বুদ্ধিতে সে বিয়ে করতে গেলো, সেটা অবশ্য আমার মোটা বুদ্ধিতে কখনো ঢোকেনি। কলেজ পাশ করবার বছর পাঁচেক বাদে ওরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। নিমন্ত্রিতদের মধ্যে আমিও ছিলাম। ততদিনে আমাদের বন্ধুত্বে কিছুটা ধুলো জমে গিয়েছিল। অবশ্য জমারই কথা। ফেসবুকে অবশ্য মাঝেমধ্যে জয়ের সাথে কথাবার্তা হতো। তবে সেগুলি নেহাৎই তুচ্ছ। কলেজের পর দোলার সাথেও আমার আর আগের মতো হৃদ্যতা ছিল না। সম্ভবও ছিল না। গরীব ঘরের ছেলেদেরকে জীবনে প্রতিষ্ঠা লাভ করতে হলে অনেক কাঠখড় পোড়াতে করতে হয়। আমাকেও প্রচুর সংগ্রাম করতে হয়েছিল।

কলেজ পাশ করে এমবিএ পড়তে জয় দিল্লীতে যায়। অবশ্যই বাবার খরচায়। আমি কলেজের গন্ডি ডিঙানোর পরই জীবনযুদ্ধে সামিল হয়ে যাই। একটা বেসরকারী ইন্সুরেন্স কোম্পানিতে সেলসের চাকরি দিয়ে শুরু করলাম। নিজের ঢাকখানা নিজেই পেটানো হয়ে যাচ্ছে, তবু না বলে পারছি না, আমি যথেষ্ট লড়াকু ছেলে। প্রচুর লড়াই করে, অসম্ভব মেহনতের মাধ্যমে ধীরে ধীরে উন্নতির সিঁড়ি একধাপ করে চড়তে চড়তে জীবনে প্রতিষ্ঠা লাভ করেছি। আজ আমি আমেরিকাতে থাকি। এখানে এক নামজাদা বহুজাতিক কোম্পানির আমি আঞ্চলিক কর্মকর্তা। স্ত্রী-সন্তানদের নিয়ে বিলাসবহুল জীবনযাপন করি। যাই হোক, গল্পে ফিরে আসি।

কলেজ পাশ করার প্রায় পাঁচ বছর পর জয়ের সাথে আমার হঠাৎ একদিন দেখা হয়ে যায়। ততদিনে জয় চাকরি পেয়ে গেছে। ওর বাবার ব্যাংকেই অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের পদে কাজ করতো। তবে ব্রাঞ্চ আলাদা ছিল। ইতিমধ্যে আমিও তিন তিনটে পদোন্নতি পেয়ে গেছিলাম। কোম্পানির এরিয়া ম্যানেজার হয়ে গেছিলাম। মন্দারমণির এক রিসোর্টে আমার একটা ক্লায়েন্ট মিটিং ছিল। মক্কেলদের সাথে গুরুগম্ভীর আলোচনায় মগ্ন ছিলাম, যখন কেউ একজন আচমকা পিছন থেকে এসে আমার পিঠে একটা আলতো করে চাপড় মারলো। চমকে উঠে ঘুরতেই দেখি জয়। সোজা আমার দিকে তাকিয়ে দাঁত বের করে হাসছে।

জয় (মুচকি হেসে): কি রে ইডিয়ট তুই এখানে কি করছিস?

আমি (হাসিমুখে): আরে তুই এখানে! আমি তো এখানে একটা ক্লায়েন্ট মিটিংয়ে এসেছি। তোর আগমনের কারণটি কি?

জয় (হাসিমুখে): আবে গান্ডু! তুই তো দেখছি একই রয়ে গেলি। এখনো সেই একই শুদ্ধ ভাষা ইউজ করছিস, কলেজে যেটা করতিস। বোকাচোদা, স্যুটবুট পরেও একদম চেঞ্জ হলি না। যাই হোক, তোকে অনেকদিন পর সামনাসামনি দেখে খুবই ভালো লাগছে। তা তোর মিটিং কখন শেষ হবে? আজ সন্ধ্যেবেলায় মিট করতে পারবি?

আমি (হাসতে হাসতে): সেই দিল চাহতা হে তে আমির খানের একটা সংলাপ ছিল না, শ্রেষ্ঠত্বকে উন্নত করা অতি শ্রমসাধ্য কাজ। আমি তো বরাবরই কিঞ্চিৎ নিখুঁত। তাই নিজেকে আর কষ্ট করে বদলাতে যাইনি। আমাদের এই আলোচনা সভা বিকেলের মধ্যেই শেষ হয়ে যাবে। আজ রাতেই বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু তুই যদি বলিস, তাহলে এখানেই থেকে যাবো। তুই বল কখন দেখা করতে চাস? কোথায় করবি? তুই কি এখানেই উঠেছিস?

জয় (হাসতে হাসতে): হ্যাঁ, রুম নম্বর ৩০৩। সন্ধ্যে সাতটা নাগাদ চলে আসিস। আজ রাতটা আমার রুমেই কাটাস। দুই বন্ধুতে ফুল রাত দারু খাবো।

আমি (হাসিমুখে): অবশ্যই! তুই সাথে থাকবি আর মদ্যপান হবে না, সেটা আবার হয় নাকি? কলেজে তোর পয়সায় কত মদ খেয়েছি। ওই দিনগুলোর কথা আজও মনে পড়লে মনটা আনন্দে ভরে ওঠে। তুই নিশ্চিন্তে থাক। আমি ঠিক সাতটায় তোর দরজায় গিয়ে কড়া নাড়াচ্ছি।

সেইরাতে মদ্যপান করতে করতেই দুই বন্ধুতে মিলে প্রচুর গল্পগুজব করেছিলাম। বেশিরভাগটাই অবশ্য স্মৃতিরোমন্থন। সবকিছু ঢুকিয়ে গল্পের স্রোতটিকে নষ্ট করার কোনো মানে হয় না। তাই মূল বিষয়বস্তুটিকেই শুধুমাত্র তুলে ধরছি।

জয়: তোকে একটা গুড নিউজ দি রে গান্ডু। আমি বিয়ে করতে চলেছি।

আমি (উচ্ছসিত কণ্ঠে): আরেব্বাস! এটা তো দারুণ খবর।

জয় (মুচকি হেসে): থ্যাংকস! জানতে চাইবি না যে পাত্রীটি কে?

আমি (সন্দিগ্ধ কণ্ঠে): কে? তোর হবু বউটিকে আমি চিনি নাকি? কলেজের কেউ নাকি?

জয় (মুচকি হেসে): দোলা।

নামটা শুনেই আমি হতভম্ব হয়ে গেছিলাম। সত্যিই শুনছি তো? জয় কি সত্যি সত্যি দোলাকে বিয়ে করবে? হতে পারে স্বর্গের অপ্সরা, কিন্তু আদতে তো এক আদ্যপ্রান্ত বারাঙ্গনা। অবশ্য কলেজের পর থেকে আমি ওর খুব একটা খোঁজখবর রাখতে পারিনি। কে জানে ও কতখানি বদলেছে? দোলার মত নষ্ট চরিত্রের মেয়েকে কি সারাজীবনের জন্য ভরসা করা যায়? জয় জেনেশুনে নিজের পায়ে নিজের কুড়ুল মারতে চাইছে কেন? নাকি আমার সাথে ঠাট্টা করছে? কিন্তু মুখ দেখে তো সেটা মনে হচ্ছে না। আমি কি বলবো সেটাই বুঝে উঠতে পারলাম না। ঢকঢক করে হাতের হুইস্কির পেগটা নিমেষের মধ্যে নিঃশেষিত করে ফেললাম।

আমি (কাঁপা গলায়): তুই তো আমার মুখে পুরো সেলোটেপ লাগিয়ে দিলি। যাই হোক, আন্তরিক অভিনন্দন।

জয় (গম্ভীর কণ্ঠে): বুঝতে পারছি রে গান্ডু যে তুই নামটা শুনেই চমকে গেছিস। আমি যে দোলাকে বিয়ে করতে চলেছি, এটা তুই ঠিক হজম করতে পারছিস না। তবে তোর কোন দোষ নেই। আমাদের কলেজে যারা পড়তো, এই কথাটা শুনলে তারা সবাই তোর মতোই চমকে যেতো। কলেজে দোলার যা সাংঘাতিক রেপুটেশন ছিল, তাতে অবশ্য চমকে যাওয়ারই কথা।

আমি (ক্ষমা চাওয়ার সুরে): দুঃখিত ভাই! দয়া করে আমাকে এযাত্রায় ক্ষমা করে দে। আমি ওভাবে বলতে চাইনি। সত্যি বলছি, আমি খুব খুশি হয়েছি যে তোরা দুজনে একে অপরকে বিয়ে করছিস।

জয় (নির্লিপ্ত কণ্ঠে): আরে! আমি কিছু মাইন্ড করিনি। তুই ফালতু গিলটি ফিল করছিস।

আমি আর অপেক্ষা করলাম না। সরাসরি জয়ের হাতখানা চেপে ধরে ক্ষমা ভিক্ষা চাইলাম। যাই হোক না কেন, এককালে তো আমরা ঘনিষ্ঠ বন্ধু ছিলাম। জয় চাইলে যার সাথে ইচ্ছে বিয়ে করতে পারে। এটা ওর ব্যক্তিগত সিদ্ধান্ত। অকালকুষ্মাণ্ডটা যা প্রাণে চায় করুক। আমি নাক গলাবার কে?

আমি (আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনার সুরে): না, ভাই না। তুই শালা রেগে গেছিস। ভাই, রাগ করে থাকিস না। জানিসই তো, আমি বরাবরের বোকাপাঁঠা। খবরটা শুনে আমি একটু বেশি চমকে গেছিলাম। আসলে হঠাৎ করে খবরটা দিলি তো, প্রথমে বিশ্বাসই করতে পারিনি। আসলে আমি কখনো ভাবিইনি যে তুই আর দোলা কখনো বিয়ে করতে পারিস। তাই কি বলবো ঠিক বুঝে উঠতে পারিনি। আমি কিন্তু মোটেও তোকে কষ্ট দিতে চাইনি। আমি সত্যিই তোদের বিয়ের কথা শুনে ভীষণ আনন্দ পেয়েছি। তোরা যদি আমাকে নিমন্ত্রণ করিস, তাহলে অবশ্যই যাবো। এরপরেও যদি তুই রেগে থাকিস, তাহলে কিন্তু আমি এক্ষুনি এখান থেকে উঠে চলে যাবো।

জয় (আশ্বস্ত করার সুরে): আবে গান্ডু! ছাড়, ছাড়! আর মাফ চাইতে হবে না, বোকাচোদা। আমি সত্যিই তোর কথায় কিছু মাইন্ড করিনি। আমি জানি যে তুই আমার ভালো ছাড়া কখনো খারাপ চাসনি। এবার ছাড় গান্ডু। নয়ত বাঁড়া মুখে ঘুষি মেরে দেবো।

সেইরাতে ওর হাতখানা ছেড়ে দেওয়ার পর জয় আমাকে ভালো করে বুঝিয়েছিল যে কেন সে দোলার মতো এক ভ্রষ্টা নারীকে বিয়ে করতে চলেছে। মদ্যপ অবস্থায় ওর ব্যাখ্যা শুনে এইটুকু বুঝেছিলাম যে আমার বন্ধুবরটি কলেজে থাকাকালীনই দোলার প্রেমে পরে গেছিল। কিন্তু ওর উচ্ছৃঙ্খলতা দেখে প্রস্তাব দেওয়ার সাহস পায়নি। আর কলেজের গন্ডি পেরোবার পর ওকে ভুলতেও পারেনি। অবশ্য জয়কে পুরোপুরি দোষও দেওয়া যায় না। দোলার চটকদার রূপসুধা যে একবার পান করেছে, সে ওর মোহময়ী স্বাদ জীবনে কখনো ভোলেনি। আমিও না। তবে আমি জয়ের মতো বদ্ধ উন্মাদ নই যে দোলাকে মূর্খের মতো বিয়ে করতে যাবো।

দৈবক্রমে যখন জয় আর দোলার আবার দেখা হয়ে গেছিল, তখন আমার বন্ধুটি আর ওর পিছু ছাড়েনি। ততদিনে অবশ্য দোলা নিজেকে অনেকটাই সংশোধন করে ফেলেছিল। বারবিলাসিনীর বেশভুষা ছেড়ে সতীসাবিত্রীর রূপধারণ করে নিয়েছিল। অন্তত জয়ের কথা শুনে আমার তাই মনে হয়েছিল। যাই হোক, এবারে আর আমার বন্ধুটি আর আগের মতো দ্বিধা করতে যায়নি। তিন সপ্তাহের মধ্যেই সরাসরি সে দোলাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। এবং অবশ্যই উত্তরটি হ্যাঁ ছিল। অতএব এক মধুময় সমাপতন হতে চলেছিল।

আগেই বলেছি, আমি ওদের বিয়ের রিসেপশনে সামিল হয়েছিলাম। সেদিন জয়ের আহলাদে আটখানা মুখখানা দেখে কেন জানি না আমার মনে হয়েছিল যে ওর এত আনন্দ সইবে না। আমার মূর্খ বন্ধুটি যেন একটু বেশিই লাফাচ্ছিল। স্যুট-টাই গায়ে চাপিয়েও অপ্সরা সুন্দরী স্ত্রীয়ের পাশে দাঁড়িয়ে ওকে নেহাৎই ঝোড়ো কাক দেখাচ্ছিল। রিসেপশনে মদ্যপানের ঢালাও ব্যবস্থা ছিল। বাকি সবার মতো নব বর-বধূও মদ গিলেছিল। হয়ত কিঞ্চিৎ বেশি মাত্রায়। রাত বারোটা বাজার আগেই অতিরিক্ত মদ্যপান করে জয় পুরো বেহুঁশ হয়ে গেছিল। সেই সুযোগে আমাদের কিছু পুরোনো বন্ধুবান্ধবদের সাথে আমার বন্ধুপত্নীটি নির্বিঘ্নে ফূর্তিতে মেতে উঠেছিল। স্বামীর মতো হুঁশ না হারালেও, দোলা যথেষ্ট পরিমাণে মদ্যপ হয়ে গেছিল। ও একটা শিফনের শাড়ি পড়েছিল। আঁচলটাকে মালকোঁচা করে নিয়ে ডিজের বাজানো গানের তালে তালে সবার সাথে কোমর বেঁধে নাচছিল। ওর বৃহৎ স্তন-নিতম্বকে অশ্লীলভাবে দুলিয়ে দুলিয়ে সবার লিঙ্গগুলিকে লৌহকঠিন করে ছেড়ে দিয়েছিল। সেদিন রিসেপশনে দোলার অশালীন নৃত্য দেখেই আমি বুঝে গেছিলাম যে অচিরেই জয়ের কপালে শনি নাচতে চলেছে।

আমার সন্দেহ যে বৃথা নয়, তার প্রত্যক্ষ প্রমাণ আমি আরো এক বছর বাদে পাই। একদিন সন্ধ্যায় অফিসে হাতে তেমন একটা কাজ ছিল না। অথচ আধ ঘন্টা বাদে এক ক্লায়েন্টের সাথে আমার একটা কোলফারেন্স কল হওয়ার কথা ছিল। যথারীতি সময় কাটানোর জন্য আমি ফেসবুক খুলে বসে ছিলাম। স্ক্রল করতে করতে এক জায়গায় এসে চোখ আটকে গেল। জয় ওর সুন্দরী বউয়ের সাথে গোয়া বেড়াতে গেছে। দোলা ওদের ভ্রমণের খান তিরিশেক ছবি দিয়ে একটা আস্ত অ্যালবাম আপলোড করেছে। ওরা মাস দশেক আগে বলতে গেলে বিয়ের পরপরই শিমলায় মধুচন্দ্রিমা করে এসেছিল। সেবারেও দোলাই ওদের ছবিগুলো সব ফেসবুকে ছেড়েছিল। অর্থের যখন অভাব নেই, তখন একই বছরে দুবার ভ্রমণ না করার কোনো কারণ নেই। বিশেষ করে দোলার মতো রূপসী স্ত্রী পাশে থাকলে যে কেউ বারবার বেড়াতে যেতে চাইবে।

চমকটা আমার বন্ধু আর বন্ধুপত্নীর গোয়া যাত্রায় ছিল না। ছিল অন্য স্থানে। ছবিগুলোকে এক এক করে দেখছিলাম। গণ্ডগোলটা প্রথমে ধরতে পারিনি। কিন্তু অ্যালবামটি যত এগোতে লাগলো, আমার মনে একটা খটকা দানা বাঁধতে শুরু করলো। লক্ষ্য করলাম যে বেশিরভাগ ছবিই দোলা হয় একা, নয়ত দুজন অপরিচিত পরপুরুষদের সাথে তুলেছে, যারা আশ্চর্যজনকভাবে অতিশয় কৃষ্ণবর্ণ আর অসম্ভব পেশীবহুল চেহারার অধিকারী। জয়ের ছবি নেই বললেই চলে। মেরেকেটে তিন-চারটে ছবিতে রয়েছে। তাও আবার সবই গ্রুপ ফটো। ব্যাপারটা এমন গোলমেলে কেন? এই উটকো পালোয়ান দুটোই বা কারা? স্বামীকে ছেড়ে দোলা কেন ওদের গলা জড়িয়ে ছবি তুলেছে? নিশ্চয়ই কোথাও একটা বড়সড় গড়বড় আছে। কি মনে হতে আমি জয়ের ফেসবুক প্রোফাইলটা খুলে একবার পরখ করে দেখলাম। আমার বন্ধুটি শেষ দুই সপ্তাহে নতুন কোনোকিছু পোস্ট করেনি। এমনকি গোয়া যাত্রারও নয়।

সেদিন রাতে খাওয়াদাওয়ার পর বিছানায় শুয়ে আবার ফোন ঘাঁটতে শুরু করলাম। এবার আর ফেসবুক নয়, সোজা ইন্সটাগ্রাম খুললাম। ইন্সটাতে দোলার প্রোফাইল খুলেই বুঝে গেলাম যে আমি ভুল কিছু সন্দেহ করিনি। তিন মাসের মধ্যেই আমার বন্ধুর বৈবাহিক জীবনে স্বয়ং আমফান এসে উপস্থিত হয়েছে। ইন্সটাতে দোলা পঞ্চাশটার মতো ছবি ছেড়েছিল এবং তার মধ্যে একটিতেও জয় ছিল না। আর সবথেকে বড় কথা হলো যে ছবিগুলো সবই ছিল ফেসবুকের থেকে আলাদা এবং রীতিমত রগরগে। দোলা অতিশয় খোলামেলা বিকিনিতে ছবিগুলি তুলেছিল। যথারীতি ওই যতসামান্য পোশাক ওর বিপুল স্তন-নিতম্বকে পর্যাপ্ত আবরণে আবৃত করতে সক্ষম হয়নি। অবশ্য তাতে ওর কিছু যায় আসেনি।

দোলা চিরকালই বেপরোয়া আর ইন্সটায় দেওয়া ছবিগুলি ওর সেই উদ্ধত মানসিকতারই প্রতিচ্ছবি। ও বেশ অকপটে ছবিগুলি হাসিমুখে নানারকম দুঃসাহসিক ভঙ্গিমায় তুলেছে। ইন্সটার ছবিগুলোতে ওকে অত্যন্ত ঘনিষ্ঠভাবে ফেসবুকের সেই অচেনা আলকাতরার চেয়েও কৃষ্ণকায় ষণ্ডা দুটোর সাথে রীতিমত গা ঢলাঢলি করতে দেখা যাচ্ছে। হয় সে একজনের গায়ে লেপ্টে আছে। নয়ত আরেকজনের কোলে বসে আছে। নতুবা দুজনের সাথে গা ঘেঁষাঘেঁষি করে গ্রুপ ফটো তুলেছে। তবে একটা কথা স্বীকার করতেই হয়। ছবিগুলো কিঞ্চিৎ অশালীন হলেও, বলিষ্ঠ পালোয়ান দুটোর রুক্ষ কৃষ্ণকায় চামড়ার সাথে রূপবতী বন্ধুপত্নীটির চিকণ শ্বেতবর্ণ ত্বকের বৈষম্যটা কিন্তু যথেষ্ট চিত্তাকর্ষক দেখতে লাগছে।

ইনস্টাগ্রামে যথেষ্ট ইঙ্গিত পেলাম যে দোলা গোয়াতে গিয়ে তার স্বামীর পরিবর্তে দুজন বলবান পরপুরুষদের সাথে বেশি ফূর্তি করেছে। কিন্তু আদপে কতটা, সেটা শুধুমাত্র কিছু ছবি দেখে পুরোপুরি বোঝা সম্ভব নয়। গোটা জানতে হলে আমার বন্ধুর সাথে কথা বলতে হবে। কারণ ওই ঘটনার জয়ই একমাত্র সাক্ষী। তবে এ ব্যাপারে ওকে কিছু জিজ্ঞাসা করাটা আমার উচিত মনে হলো না। আমার ভালোই মনে ছিল যে জয় যখন ওর বিয়ের খবরটা আমাকে জানিয়ে ছিল আর আমার মনের কথা অসতর্কভাবে মুখে প্রকাশ পেয়ে গেছিল, তখন ওর কতখানি খারাপ লেগেছিল। তাই ঠিক করলাম যে এবার আর সেই একই ভুল করবো না। মনে যথেষ্ট কৌতূহল থাকলেও মুখ ফুটে কিছু বলতে যাবো না। যদি ওর কিছু জানানোর থাকে, তাহলে জয় সেটা নিজে থেকেই আমাকে জানাবে।
[+] 9 users Like codename.love69's post
Like Reply
#5
খুব ভালো শুরু  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#6
Valo suru
Like Reply
#7
Jor kore choda hole Dola ke better hoto... Please
Like Reply
#8
Good start
Like Reply
#9
Darun hosse. Please ? continue and update quickly
Like Reply
#10
taratari update deben dada plss, sera
Like Reply
#11
গল্পটা আগে পড়া ছিলো. reboot version টাও বেশ ভালোই হচ্ছে. চালিয়ে যাও.
Like Reply
#12
আমাকে খুব বেশিদিন অপেক্ষা করতে হলো না। দুটো দিন যেতে না যেতেই রবিবার সন্ধ্যাবেলায় জয় আমাকে ফোনকল করলো।


জয়: কি রে ফ্রি আছিস? এখন একবার আমার বাড়িতে আসতে পারবি।

জয়ের কণ্ঠস্বর শুনে মনে হলো যেন ও মদ খেয়ে রয়েছে। আমি ঘড়ির দিকে তাকালাম। সাড়ে আটটা। এখন যদি ওর বাড়ি যাই, কাল সকালের আগে বাড়ি ফিরে আসতে পারবো না। কাল আবার সোমবার। অফিস আছে। ভাবলাম যে না বলে দেবো। তবে ওর গড়বড়ে গোয়া যাত্রা সম্পর্কে আমার মনে এতবেশি কৌতূহল জমে ছিল যে এই সুবর্ণ সুযোগটাকে হাতছাড়া করার ইচ্ছে হলো না।

আমি: ভাই, আমি তোর জন্য সবসময় খালি আছি। তুই একটু অপেক্ষা কর। আমি এক্ষুনি যাচ্ছি।

আধঘন্টা বাদে যখন আমি গিয়ে জয়দের বাড়ির বেল বাজালাম, তখন জয়ে মা এসে দরজা খুলে দিলেন। আমাকে দেখেই জড়িয়ে ধরে কাঁদতে লাগলেন।

মাসীমা (কাঁদতে কাঁদতে): ঋষি, তুমি এসে গেছো বাবা। যাও গিয়ে দেখো ওই ডাইনি আমার নিষ্পাপ ছেলেটার কি অবস্থা করে ছেড়েছে। তুমি প্লিজ জয়কে একটু বোঝাও। আমি জানি, তুমিই একমাত্র আমার সাদাসিধে ছেলেটাকে সঠিক পথ দেখাতে পারবে।

আমি (থতমত খেয়ে, আমতা আমতা করে): মাসীমা, কি হয়েছে? আপনি এত কাঁদছেন কেন? দয়া করে আর কাঁদবেন না। আপনাকে কথা দিচ্ছি, আমি যথাযথ চেষ্টা করবো জয়কে সাহায্য করার। কিন্তু আমি তো কিছুই জানি না। দয়া করে একটু কান্না থামিয়ে গোটা ব্যাপারটা আমাকে খুলে বলুন।

মাসীমা (ভয়ানক ক্ষুব্ধ হয়ে কাঁদো কাঁদো গলায়): কি আবার হবে? যা হবার ঠিক তাই হয়েছে। আমি পইপই করে ছেলেটাকে বারণ করেছিলাম, বাছা তুই ওই ডাইনিকে বিয়ে করিস না। আমার কথা শুনলে তো। তখন তো তোমার বন্ধুর মাথায় ভূত চেপে বসেছিল। দোলাকে বিয়ে করার জন্য তখন সে পাগল। আমার, ওর বাবার, কারুর কথা কানে তুললো না। এখন যাও গিয়ে দেখো, দিনরাত মদ খেয়ে পরে রয়েছে। আমাদের সাথে কোনো কথাই বলছে না। শুধু ডুকরে ডুকরে কাঁদছে আর সারাদিন খালি মদ খেয়ে চলেছে। জয় গতকালই ফিরেছে। একা। চোখ দুটো পুরো কোঠরে ঢুকে আছে। পুরো লাল। কেউ ওকে মারধর করেছে। মুখটা বাঁ দিকে বিচ্ছিরিভাবে ফুলে আছে। আমি ওকে জিজ্ঞেস করলাম, এই হাল তোর কে করলো? কেন করলো? কিচ্ছু বললো না। ওর বউয়ের কথা জিজ্ঞেস করতে, শুধু বললো যে ফিরবে না। তারপর সোজা নিজের ঘরে গিয়ে সেই যে দরজা বন্ধ করেছে, আর খোলেনি। আমি কতবার ওকে খেতে ডাকলাম। ঘরের দরজার সামনে নিয়ে খাবার পর্যন্ত গিয়ে দাঁড়ালাম। একবার ছুঁয়েও দেখেনি। শুধু একটুখানি দরজা খুলে বললো যে ওকে যেন আমরা একদম ডিস্টার্ব না করি। আজ ভোরবেলায় হয়ত একবার ঘর থেকে বেরিয়েছিল। সকালে উঠে দেখি ওর বাবার বিয়ারের বোতলগুলোর আর খোঁজ পাওয়া যাচ্ছে না। তখনই বুঝেছি, ছেলে নিয়েছে। তুমি কিছু একটা করো বাবা। আমার শান্তশিষ্ট ছেলেটাকে প্লিজ বাঁচাও। এত মদ খেলে তো ও মরে যাবে।

আমি (আত্মবিশ্বাসী কন্ঠে): আপনি আর বেশি চিন্তা করবেন না, মাসীমা। আমি জয়কে সামলাচ্ছি। আপনি শান্ত হন। আজ রাতে আর ওর ঘরে যেতে যাবেন না। আমি সুযোগ বুঝে ওকে কিছু খাইয়ে দেবো। আপনার সামনে জয় হয়ত কথা গোপন করে যাবে। আমাকে নিজে থেকে যখন ডেকেছে, মনে হয় আমার কাছে মুখ খুলবে। সবার আগে জানা দরকার ওর সাথে আদতে কি হয়েছে। তারপর অবস্থা বুঝে ব্যবস্থা করা যাবে।

জয়ের মাকে বুঝিয়ে সুঝিয়ে শান্ত করে আমি গিয়ে ওর শোবার ঘরের দরজা ধাক্কালাম।

আমি (কিঞ্চিৎ উচ্চস্বরে): জয়! আমি এসে গেছি। দরজা খোল।

এক মিনিট বাদে বন্ধ দরজা খুলে আমার বন্ধুবরটি একপাশে সরে দাঁড়ালো। ওর মুখটা দেখেই আমি হতচকিত হয়ে গেলাম। জয়ের এ কি দুরাবস্থা হয়েছে! মাসীমা একফোঁটা বাড়িয়ে বলেননি। কেউ ওকে সত্যি সত্যি মেরেছে। মুখের বাঁ দিকটি সত্যিই বিশ্রীরকম ফুলে রয়েছে। আমি নিঃশব্দে ঘরে ঢুকে পড়লাম। দরজা আবার বন্ধ হয়ে গেলে দুই বন্ধুতে গিয়ে বিছানার দুই ধারে বসলাম। লক্ষ্য করলাম যে জয় একটু আধটু টলছে। ওর গা থেকেও ভুরভুর করে মদের গন্ধ ছাড়ছে। বিছানার পাশে টেবিলের উপর পাঁচটা বিয়ারের বোতল দাঁড় করানো ছিল। তাদের মধ্যে তিনটে ইতিমধ্যেই সম্পূর্ণ খালি হয়ে গেছিল। চতুর্থটি আধখাওয়া আর পঞ্চমটি ভর্তি ছিল।

আমি (শান্ত গলায়): তোর এ অবস্থা কে করলো? আর শুনলাম দোলা নাকি তোর সাথে ফেরেনি। তোর বউ কোথায়? কি ঘটেছে বলতো?

জয় (মদ্যপ কণ্ঠে, আবেগতাড়িত হয়ে): দ্যাট বিচ ওন্ট কাম ব্যাক। উফঃ! আমি যে কি ভেবে ওই শালীকে বিয়ে করতে গেলাম? মা আমাকে কতবার বারণ করেছিল তুই জানিস। থাউজ্যান্ড টাইমস। আমি শুনিনি। শালা আমার মাথাটাই খারাপ হয়ে গেছিল। না হলে দোলার মতো একটা কলেজ স্লাটকে কি কেউ ভুল করেও বিয়ে করে? আই ওয়াজ এ বিগ ফুল। নাউ মাই লাইফ ইজ এ বিগ মেস। সত্যি বলছি, বিশ্বাস কর। আই ওয়াজ ইন লাভ। আমি দোলাকে সত্যিই ভালোবাসতাম। সেই কলেজ লাইফ থেকে। তুই তো সব জানিস। দিল্লীতে পড়তে গিয়েও ওকে আমি ভুলতে পারিনি। কলকাতায় ফেরার পর প্রথমদিনই ওকে কন্ট্যাক্ট করার চেষ্টা করি। বাট আই ওয়াজ লেট। ওর বিয়ে হয়ে গেছিল।

আমি (চমকে উঠে): এই দাঁড়া! একটু দাঁড়িয়ে যা। কি বললি? কার বিয়ে হয়ে গেছিল? দোলার?

জয় (বিরক্ত হয়ে): তা নয় তো আবার কার? দোলার বিয়ে হয়ে গেছিল। ওহ! তুই তো সেটা জানিসই না। তোকে তো জানানোই হয়নি। সরি! মাই মিস্টেক। এনিওয়েজ, বিচ কলেজ পাশ করেই মুম্বাইয়ের এক বিগ বিজনেসম্যানকে বিয়ে করে। তবে তিন বছরের বেশি টেকেনি। ভাগ্য ভালো যে ওদের কোনো বাচ্চা হয়নি। ওর এক্স হাজব্যান্ডের অনেকগুলো শেডি বিজনেস ছিল। পুলিশ রেড করে সবকটা বন্ধ করে দেয়। লোকটারও জেল হয়। দোলাও ডিভোর্স নিয়ে বাড়ি ফিরে আসে।

আমি (শান্ত কণ্ঠে): হুম! বুঝলাম। তা তোর সাথে আবার দোলার দেখা হলো কিভাবে? তুই কি তখনো ওর খোঁজখবর রাখতিস?

জয় (বিরক্ত হয়ে): না! আমি আশা ছেড়ে দিয়েছিলাম। বুঝছিস না শালা, পাঁচ পাঁচটা বছর পেরিয়ে গেছিল। আমি কি শালা গান্ডু নাকি যে অতদিন একটা ম্যারেড মেয়ের জন্য ফালতু গাঁড় মাড়িয়ে বসে থাকবো? নো! আমি তখন চাকরিতে ঢুকে গেছি। কলেজের বন্ধুদের সাথে তো তেমন দেখাসাক্ষাৎ হতো না। তাই পাড়ার বন্ধুদের নিয়ে মেতে থাকতাম। মা-বাবা আমাকে বিয়ে করার জন্য চাপ দিচ্ছিল। তবে আমি এদিকওদিক করে কাটিয়ে দিতাম। দোলার সাথে আমার বাই চান্স দেখা হয়ে গেছিল। আমি বন্ধুদের সাথে দেখতে গেছিলাম। অন দ্যাট সেম ডে, অ্যাট দ্যাট সেম হল, দ্য বিচ কেম উইদ হার ফ্যামিলি। ইন্টারভ্যালে দেখা হয়ে গেছিল। উই এক্সচেঞ্জ নাম্বারস। তারপর রোজ কথা হতো। আমার মন আবার ওর প্রতি দুর্বল হয়ে পরে। দোলাও এনাফ হিন্ট দেয় যে ও আমার সাথে ইনভলভ হতে চায়। আমি আর দেরি করিনি। সোজা ম্যারেজ প্রপোজাল দি অ্যান্ড সী ইমিডিয়েটলি সেড ইয়েস।

আমি (শান্ত কণ্ঠে): বুঝলাম। কিন্তু তুই তো জানতিস যে দোলা বিবাহিতা। ভুল হলো, ডিভোর্সী। কেন তাহলে ওকে বিয়ে করার কথা ভাবলি? সরি ভাই। কিছু মনে করিস না ভাই। প্রশ্নটা তোকে না করে পারলাম না।

জয় (আবেগতাড়িত হয়ে): আরে, না, না! এতে আবার মনে করার কি আছে? তোকে সব বলবো বলেই তো বাড়িতে ডেকে আনলাম। আমি জানি, অ্যাট লিস্ট তুই আমার কষ্টটা বুঝবি। এনিওয়েজ, দোলাকে আমি কখনো ভুলতে পারিনি। ওর বিয়ের পর ওকে পাওয়ার আশা ছিল না। কিন্তু ওকে আমি ভালোবাসতে ভুলিনি। তাই যেদিন শুনলাম যে ওর বিয়ে ভেঙে গেছে, মাইরি বলছি, হেব্বি খুশি হয়েছিলাম। আমার মনে আবার আশা জেগে গেছিল। প্লাস, ডিভোর্সের পর ওর মধ্যে অনেক চেঞ্জেস এসে গেছিল। আর আগের মতো স্লাট ছিল না। অনেক শুধরে গেছিল। অ্যাট লিস্ট, আই থট সো। আমার সামনে একেবারে গুডি গুডি গার্ল সেজে থাকতো। বিয়ের আগে আমি দোলাকে প্রতি উইকেন্ডে নাইট ক্লাবে নিয়ে যেতাম। আমরা একসাথে ড্রিংক করতাম, ড্যান্স করতাম। অ্যান্ড উই ইউসড টু হ্যাভ লট অফ সেক্স। কিন্তু কখনো আমার মনে ওকে নিয়ে কোনো সন্দেহ দেখা দেয়নি। ক্লাবে শুধু আমার কোমর ধরেই নাচতো। আমার সাথেই শুধু দারু খেতো। কোনোদিনও অন্য কারুর সাথে ফ্লার্ট-টার্ট করতে যেতো না। মাইন্ড ইট, ক্লাবে কিন্তু অনেক ছেলেপুলেই ওর পিছনে ট্রাই মারতো। আফটার অল, সী ইজ এ হট বিচ। বাট দোলা ওদেরকে পাত্তাও দিতো না। সী ওয়াজ ট্রুলি মাইন অ্যান্ড মাইন অ্যালোন। অ্যাট লিস্ট, আমি তাই ভাবতাম। শালা বিশাল বড় গান্ডু ছিলাম।

আমি (আগ্রহী সুরে): দোলাকে নিয়ে তোর মনে তাহলে কখন সন্দেহ জাগলো?

জয় (অল্প কিছুক্ষণ চিন্তা করার পর): সত্যি বলতে বিয়ের আগে আমি কিছুই বুঝতে পারিনি। প্রথম খটকাটা লাগে বৌভাতের ঠিক পরের দিন। তুই তো রিসেপশনে এসেছিলিস। জানিস নিশ্চয়ই, আমি একটু বেশিই ড্রিংক করে ফেলেছিলাম। পুরো উল্টে পড়েছিলাম। আমার কোনো হুঁশ ছিল না। পরদিন সকালে উঠে আমাদের কলেজের বন্ধুদের হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে দেখি অনেকেই রিসেপশনের পিকস আর ভিডিওজ আপলোড করেছে। সবগুলো এক এক করে খুলে দেখেছিলাম। তার মধ্যে বেশ কয়েকটা ভিডিওজ আমি মাল খেয়ে আউট হওয়ার পর শুট করা হয়েছিল। প্রতিটা ভিডিওতে একটা জিনিস কমন ছিল। পিছনে মিউজিক বাজছে আর আমার সদ্য বিয়ে করা বউ আমাদের বন্ধুবান্ধবদের সাথে নাচছে। সাফ বোঝা যাচ্ছিল যে দোলা ফুল ড্রাঙ্ক হয়ে ড্যান্স করছে। বারবার এর-ওর গায়ে টলে টলে পড়ছিল। ওর কাপড়চোপড়ের অবস্থাও ঠিক ছিল না। শাড়ির আঁচল-ফাঁচল মাটিতে লুটোপুটি খাচ্ছে। বাট সী ডিডন্ট কেয়ার। কয়েকটা ভিডিওতে তো দেখলাম, ছেলেপুলেরা সব সুযোগের সদ্ব্যবহার করে ওকে রীতিমত মলেস্ট করছে। বাট সী ওয়াজন্ট বদার্ড। বরং এমন খিলখিল করে হাসছিল যে মনে হলো যেন ওদের অসভ্যতামো এনজয় করছে। তোকে কি বলবো মাইরি? আই ওয়াজ শোকড। আমার মাথাটা গরম হয়ে গেছিল। সোজা দোলাকে গিয়ে কনফ্রন্ট করেছিলাম। কিন্তু ও আমাকে জাস্ট হেসে উড়িয়ে দিলো। বললো যে সী ওয়াজ ওয়ে টু ড্রাঙ্ক টু রিমেম্বার এনিথিং। ওর নাকি কিছুই মনে নেই। তাছাড়া ফ্রেন্ডসদের মধ্যে সবকিছু ঘটেছে বলে ও এসব জিনিসকে বিশেষ পাত্তা দিতে চাইলো না। সবাই কমবেশি ড্রাঙ্ক ছিল। আর ড্রাঙ্ক অবস্থায় বন্ধুবান্ধবরা অনেক সময় ছোটোখাটো লিমিট ক্রস করে ফেলে। এসব নিয়ে বেশি ভাবতে যাওয়া নাকি বেকার। আরো বললো যে আমিও তো মদ গিলে আউট হয়ে পড়েছিলাম। ও তো কমপ্লেইন করতে যাচ্ছে না। আনন্দের দিনে নাকি ড্রিংক করার লিমিট নিয়ে নাকি বেশি খুঁতখুঁত করতে নেই। আমি আনন্দে বেশি মদ গিলে উল্টে পড়েছিলাম। পড়তেই পারি। তা নিয়ে ওর নাকি কোনো প্রবলেম নেই। আমি যা করেছি, বেশ করেছি। চাইলে আবার করতে পারি। ও আমাকে আটকাতে যাবে না। জীবনটাকে উপভোগ করার ফুল ফ্রিডম দেবে। আমারও নাকি তাই ফালতু চিন্তা না করে ওকে এনজয় করার স্বাধীনতা দেওয়া উচিত। তোকে কি বলবো মাইরি ঋষি? দোলা এমন লজিক ইউজ করে পুরো ব্যাপারটা বোঝালো না, আমি পুরো চুপ মেরে গেলাম। জিনিসটা মন থেকে পুরোপুরি মেনে নিতে না পারলেও, ওর সাথে বৃথা তর্ক করতে যায়নি। আমার মনে হয়েছিল যে আমিও এতে ষোলোআনা গিল্টি পার্টি। আমি বেকার অত মাল টেনে আউট না হলে পরে আমার বউও বন্ধুদের সাথে বেলাল্লাপনা করার সুযোগ পেতো না। আমি আর ব্যাপারটা নিয়ে বেশি ঘাঁটাঘাঁটি করতে চাইনি।

আমি (সম্মতিসূচক কণ্ঠে): হুম! তুই কিছু ভুল বলিসনি। তোর জায়গায় আমি থাকলে, আমিও নিজেকে কিছুটা দোষী ভাবতাম। মানতেই হবে, দোলা বুদ্ধি করে অকাট্য যুক্তি দেখিয়ে গোটা পরিস্থিতিটা চমৎকার সামলেছে। যাই হোক, তারপর বল। পরে আবার কখন তুই ওকে সন্দেহ করার সুযোগটা পেলি?

জয় (নির্লিপ্ত থেকে): সত্যি বলতে বিয়ের মাস খানেক পর থেকেই আমি দোলাকে একটু সন্দেহের চোখে দেখতে শুরু করেছিলাম। ওর বিরুদ্ধে সলিড কোনো প্রমাণ আমার হাতে ছিল না। তাই ডাইরেক্টলি ওকে চার্জ করতে পারিনি।

আমি (আগ্রহী সুরে): ওকে। কিন্তু দোলা কিছু তো গড়বড় নিশ্চয়ই করতো, যা তোকে সন্দেহপ্রবণ করে তুলেছিল। তাই না?

জয় (আচমকা কিছুটা উত্তেজিত হয়ে): ঠিক তাই! তাহলে শোন। বিয়ের পর প্রথম মাস ছয়েক সবকিছু ঠিকঠাকই চলছিল। আমি অ্যাজ ইউজুয়াল প্রতি শনিবার রাতে দোলাকে নিয়ে নাইট ক্লাবে যেতাম। ওখানে ড্রিংক-ফিংক করে নেচেকুঁদে বাড়ি ফিরতাম। তারপর ধুমা সেক্স করতাম। দারুণ সময় কাটছিল। আই ওয়াজ রিয়ালি হ্যাপি। এমনকি বৌভাতের রিসেপশনের কথাটাও আমার মাথা থেকে পুরোপুরি উবে গেছিল। কিন্তু তারপর অফিসের কাজে আমি বিজি হয়ে পড়লাম। আমাদের ব্যাংকে ইয়ার এন্ডিং শুরু হয়ে গেছিল। আমি অ্যাসিট্যান্ট ব্রাঞ্চ ম্যানেজার। তখন আমার নাওয়া-খাওয়ার টাইম ছিল না। শনি-রোববারও অফিস যেতে হচ্ছিল। দোলাকে ঠিকমত টাইম দিতে পারছিলাম না। অ্যান্ড সী ওয়াজন্ট ওকে অ্যাবাউট ইট। বারবার কমপ্লেইন করতো। বিশেষ করে উইকেন্ড এলেই ভীষণ খিচখিচে হয়ে উঠত। সী ওয়ান্টেড টু গো ক্লাবিং। উইকেন্ডে পার্টি করা যেন ওর একটা নেশা হয়ে গেছিল। তাছাড়া আমি অফিসের কাজে ব্যস্ত হয়ে পড়ায় আমাদের সেক্স লাইফ কিছুটা হ্যাম্পার করেছিল। অফিস থেকে প্রতিদিন এত টায়ার্ড হয়ে বাড়ি ফিরতাম যে শুতে শুতেই ঘুমিয়ে পড়তাম। লাগানোর ক্ষমতাই থাকত না। দোলার এটা নিয়ে সবথেকে বড় কমপ্লেইন ছিল। আমি ওকে অনেক বুঝিয়েছিলাম যে এটা মাত্র এক-দেড় মাসের ব্যাপার। ইয়ার এন্ডিং শেষ হলেই আবার সবকিছু আগের জায়গায় ফিরে যাবে। বাট সী ডিডন্ট লিসেন। আমার কথা বিশ্বাস করতে চাইত না। বলতো যে আমি নাকি সেক্সে ইটারেস্ট হারিয়ে ফেলছি।

বকবক করতে করতে জয়ের গলা শুকিয়ে গেছিল। ও বিছানার পাশে টেবিলে রাখা আধখাওয়া বিয়ারের বোতলটা হাত বাড়িয়ে তুলে দুবার ছোট্ট করে চুমুক দিলো। তারপর মদ্যপ কণ্ঠে আবার ওর দুর্ভাগ্যজনক বৈবাহিক দিনগুলির কথা বলতে শুরু করলো।

জয়: তুই বুঝতে পারছিস তো বস, আমাদের রিলেশনশিপটা মাত্র ছয় মাসেই কোথায় নেমে গেছিল। শালা, আমারই বিয়ে করা বউ আমাকেই অ্যাকিউজ করছে যে আমি নাকি ইচ্ছে করে ওকে চুদছি না। আমি হাজারবার বোঝালেও কোন কথাই কানে তুলছে না। আমাকে আজেবাজে কথা বলে কন্টিনিউয়াস ঘ্যানঘ্যান করতো। এত বেশি খিটিরমিটির করতো যে আমি সহ্য করতে পারতাম। তাই অফিসের পর বাড়ি ফেরার আগে বারে গিয়ে রোজ দু-তিন পেগ চড়িয়ে নিতাম। সেটা নিয়েও মাগীর প্রবলেম ছিল। কি না, আমি একা একাই নাকি লাইফ এনজয় করছি। ওকে নাকি ইচ্ছে করে আমার সাথে সামিল করছি না। বোঝ শালা, আমার কি অবস্থা। অফিসের ওই চাপের পর বারে গিয়ে দু-তিন পেগ হুইস্কি খেলে নাকি বউকে ইন্টেনশনালী নেগলেক্ট করা হয়ে যায়।

আমি: হুম! বুঝতে পারছি যে তোদের স্বামী-স্ত্রীয়ের সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। তারপর কি হলো?
[+] 3 users Like codename.love69's post
Like Reply
#13
জয়: তারপর! তারপর একদিন মা আমাকে বললো যে আমরা ফালতু মন কষাকষি করছি। আমি যদি অফিস থেকে ফিরে বাড়িতে বসেই মাল খাই, তাহলেই ল্যাটা চুকে যায়। দেখ, আমার মা-বাবা তো যথেষ্ট ওপেন মাইন্ডেড। আমার পার্সোনাল ব্যাপারে কখনোই নাক গলায়নি। চিরকালই আমাকে সম্পূর্ণ ছাড় দিয়ে এসেছে। মা বললো যে আমি যদি বাড়িতে নিজের ঘরে বসে ড্রিংক করি, তাহলে তাদের কোনো আপত্তি নেই। আমার বউও তাহলে আর ফালতু আমাকে কথা শোনাতে পারবে না। মায়ের আইডিয়াটা আমার মন্দ লাগলো না। আমি অফিস থেকে ফিরে বাড়িতেই বসে মাল টানা শুরু করে দিলাম। দোলাও আমার সাথে জয়েন করলো। আমি বাড়ি ফেরার পর রোজ রাতে হাজব্যান্ড-ওয়াইফ মিলে মদ গিলতাম।


আমি (কৌতূহলী সুরে): তাহলে তো ঝামেলা চুকেই গেছিল। মাসীমা তো একেবারে যথার্থ উপায় বাতলে দিয়েছিলেন। তাহলে আবার নতুন করে সমস্যা দেখা দিলো কিভাবে? আর তুই যে বললি তোর বউকে তুই সন্দেহ করতে শুরু করেছিলিস। সেটাও বা তোকে কেন করতে হলো?

জয় (কিঞ্চিৎ উত্তেজিত হয়ে উঠে): হ্যাঁ! এবার সে কথাতেই আসছি। দেখ, তুই তো খুব ভালো করেই জানিস যে দোলা একটু হর্নি টাইপের মেয়ে। মাল খেলেই ওর আবার খুব হিট উঠে যায়। রোজ রাতে মদ-ফদ খেয়ে ও আমার সাথে সেক্স করতে চাইতো। আর এদিকে আমার শরীর থেকে ক্লান্তি পুরোপুরি যেতে চাইতো না। তাও ওকে খুশি করতে ট্রাই করতাম। তোর কাছে স্বীকার করতে দোষ নেই বস, রোজ অফিসে গাধার খাটুনি খেটে আমার বিশেষ দম থাকতো না। বউকে দু-তিন মিনিট চুদেই আমি ফুঁস হয়ে যেতাম। এবার এটা নিয়ে নতুন করে প্রবলেম দেখা দিলো। দোলা চাইতো ওকে আমি অ্যাট লিস্ট দশ-পনেরো মিনিট চুদি। আর এদিকে আমার তো দু-তিন মিনিটেই সব দম ফিনিশ। এবার তা নিয়ে ঝগড়া লেগে গেল। দোলা এত খচে যেতো যে আমাকে যা মুখে আসতো তাই বলতো। আমি সাধারণত মাথা গরম করতাম না। আফটার অল দোষটা আমারই ছিল। আমি বউকে ঠিকঠাক স্যাটিসফ্যাকশন দিতে পারছিলাম না। বাট সবকিছুরই তো একটা লিমিট থাকে। একদিন অফিসে এতবেশি চাপ ছিল যে প্রচন্ড টায়ার্ড ছিলাম। ড্রিংকটাও বেশি করে ফেলেছিলাম। শালা সেই রাতে বাঁড়া খাড়াই করতে পারলাম না। দোলা প্রচন্ড খেপে গেলো। সী বিকেম ওয়াইল্ড ইন রেজ। আমাকে যাচ্ছেতাইভাবে গালাগালি করলো। স্বার্থপর, ইউজলেস, লিম্প ডিক, এমনকি ইম্পোটেন্ট পর্যন্ত বললো। শালা! আমারও মটকা গরম হয়ে গেলো। আমিও ঘুরিয়ে দুটো খিস্তি দিলাম আই কল্ড হার এ স্লাট অ্যান্ড হোর। সী ডিডন্ট টেক ইট ওয়েল। পরদিন সোজা বাপের বাড়ি চলে গেলো। আমিও অভিমান করে ওকে বাড়ি ফেরত আনতে ওর পিছন পিছন যায়নি।

আমি: আমি এখানে তোর কোনো দোষ দেখতে পাচ্ছি না। বরং দোলাই অবুঝের মতো তোর সাথে ফালতু ঝামেলা করতে গেছে। যাই হোক, তারপর কি হলো বল?

জয় (বিরক্ত হয়ে উঠে, রাগত স্বরে): সেটাই তো বলছি। শালা! এত তাড়াতাড়ি পেশেন্স হারাচ্ছিস কেন? সবে তো কলির সন্ধ্যে।

আমি (শান্ত গলায়): আচ্ছা, আচ্ছা! আমি অধৈর্য্য হয়ে পড়ছি না। শুধু কৌতূহলী হয়ে উঠছি। তবে এখানে একটা কথা না বলে পারছি না। আমার অন্তত এখনো পর্যন্ত তোর সেভাবে কোনো দোষ চোখে পড়লো না। সবারই মাঝেমধ্যে অফিসে প্রচন্ড চাপ পরে যায়। স্ত্রীকে ঠিকমতো সময় দিতে পারে না। সেটা তো খুব সাময়িক সময়ের জন্য। সেই জন্য কারুর স্ত্রী গোঁসা হয়ে তাকে ফেলেফুলে বাপের বাড়ি হাঁটা দেয় না। তোর মামলাটি সত্যিই ভারী অদ্ভুত।

আমার কথায় চিড়ে ভিজলো। জয় আবার শান্ত হয়ে পড়লো।

জয়: একদম ঠিক বলছিস বস। আমিও তো সেটাই ভেবেছিলাম। সেভাবে এমনকিছু তো হয়নি যে দোলা রাগারাগি করে আমাকে ছেড়ে সোজা বাপের বাড়িতে গিয়ে বসে থাকবে। মদ-ফদ খেয়ে হাজব্যান্ড-ওয়াইফ ঝগড়া করতে করতে একে অপরকে না হয় দুটো খিস্তিখামারি করেছে। সো হোয়াট? এসব তো অনেক ম্যারেড কাপলদের মধ্যেই হয়ে থাকে। আমার বউ একটা ছোট্ট জিনিসকে আলতুফালতু বিরাট বড় একটা ইস্যু বানিয়ে ফেললো। এনিওয়েজ, দুসপ্তাহ পর দোলাকে ফেরত আনতে আমার মাই আমাকে ঠেলেঠুলে শশুরবাড়ি পাঠালো। দিনটা শনিবার ছিল। আগের দিনই আমার ব্রাঞ্চের ইয়ার এন্ডিং ফাইনালি এন্ড হয়েছিল। আমার মুড তাই ভালো ছিল। মায়ের কথা মেনে নিতে অসুবিধে হলো না। সন্ধ্যেবেলায় শ্বশুরবাড়ি গেলাম। এই ধর আটটা-ফাটটা নাগাদ। হাতে করে বউয়ের জন্য একটা দামি ব্যুকে নিয়ে গিয়েছিলাম। কিন্তু গিয়ে দেখলাম যে ও বাড়িতে নেই। কোথায় গেছে জিজ্ঞেস করতে শ্বশুর-শাশুড়ি একটু কিন্তু কিন্তু করে বললো দোলা নাকি এক বন্ধুর বার্থেডে পার্টি অ্যাটেন্ড করতে গেছে। কোন বন্ধু জিজ্ঞেস করতে আবার কিন্তু কিন্তু বললো যে তারা চেনে না। নতুন কেউ। কিছুদিন আগে ফেসবুকে আলাপ হয়েছে।

জয় একটু থামলো। ওর গলা শুকিয়ে গেছিল। আবার পাশের টেবিল থেকে বিয়ারের বোতল তুলে অল্প করে গলা ভিজিয়ে নিলো। তারপর আবার বলতে শুরু করলো।

জয়: দোলার বাবা-মায়ের কথা শুনে আমি একটু সারপ্রাইজডই হলাম। আমার সাথে দুসপ্তাহ কথা বন্ধ হতেই আমার বউ একটা নতুন বন্ধু জুটিয়ে ফেললো। তাও আবার ফেসবুক ফ্রেন্ড। প্লাস ওরা আমাকে জানাতে হেজিটেট বোধ করছে। ব্যাপারটা আমার একটু সাস্পিসিয়াস ঠেকলো। আমার শাশুড়ি দোলাকে ফোন করে বাড়ি ডেকে নিচ্ছিল। আমিই বাধা দিলাম। বউয়ের মান ভাঙাতে এসে আমি আর নতুন করে ফালতু ফালতু একটা ক্যাঁচাল বাঁধাতে চাইনি। প্রায় তিন ঘন্টা শ্বশুরবাড়িতে চুপচাপ বসে থাকতে হলো। তবে আমি কোনোমতে পেসেন্টলি ওয়েট করেছিলাম। এনিওয়েজ, এগারোটা নাগাদ কলিং বেজ বাজলো। আমার শাশুড়ি গিয়ে দরজা খুললো। আর খুলেই একটা ছোট্ট করে চিৎকার দিয়ে উঠলো। আমি লিভিং রুমে বসেছিলাম। সঙ্গে সঙ্গে উঠে দরজার দিকে দৌড়ালাম। গিয়ে দেখি দোলা পার্টি-ফার্টি করে মদ-ফদ খেয়ে একেবারে চুর হয়ে বাড়ি ফেরত এসেছে। এত মাল গিলেছে যে ঠিকঠাক খাড়া হয়ে দাঁড়াতেই পারছে না। অতিরিক্ত টলছে। খোলা দরজা দিয়ে পিছনে দেখলাম একটা অচেনা লোককে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা একটা স্পোর্ট কারে উঠতে দেখলাম। আর পরের সেকেন্ডেই গাড়িটা স্পিডে বেরিয়ে গেলো। বুঝলাম, আমার মাতাল বউকে কেউ বাড়িতে ড্রপ করে দিয়ে গেলো। তবে ওর ওই ব্যাডলি ড্রাঙ্ক কন্ডিশন যত না সারপ্রাইজিং ছিল, তার থেকে ঢের বেশি অবাক হলাম ওর ড্রেসের অবস্থা দেখে। সরি, ভুল বললাম। দুরাবস্থা দেখে

জয় আবার একটা ছোট্ট বিরতি নিলো। কয়েক সেকেন্ডের জন্য চোখ দুটো বন্ধ করলো। যেন ফেসবুকের বন্ধুর সাথে দেখা করে ওর রূপসী স্ত্রীয়ের বেহাল দশায় বাড়ি ফেরত আসার দৃশ্যটাকে একবার কষ্ট করে ঠিকমতো কল্পনা করার চেষ্টা করলো। তারপর চোখ খুলে আবার বলতে শুরু করলো।

জয়: ওই ফেসবুক ফ্রেন্ডের পার্টিতে দোলা একটা হলুদ ব্লাউজ আর একটা ডেনিম হটপ্যান্ট পরে গেছিল। ওয়েন সী রিটার্ন্ড হোম, হার ড্রেস ওয়াজ ইন ট্যাটার্স। তোকে কি বলবো বস? দোলা যখন পার্টি থেকে অমন বিচ্ছিরিভাবে চুর হয়ে ঘরে ফিরলো, তখন দেখলাম, ওর ব্লাউজের সবকটা বোতাম ছিঁড়েফেটে গেছে। ব্লাউজের কাপড় পুরো সরে গিয়ে ব্রায়ে ঢাকা ওর বড় বড় ম্যানা দুটো পুরো বেরিয়ে পড়েছিল। ওর হটপ্যান্টটারও চেন ফেটে গেছিল। দোলার পাছাটা অত মোটা বলে ওটা খুলে পরে যায়নি। কোমর থেকে নেমে এসে পোঁদে আটকে গেছিল।

এক ফেসবুক-বন্ধুর জন্মদিন উদযাপন করার অছিলায় খাঁটি বেশরমের মতো ফূর্তি করে অশ্লীল হালে আমার চটকদার বন্ধুপত্নীর বাড়ি ফেরার রংচঙে বিবরণ শুনে আমি ভিতরে ভিতরে যথেষ্ট উত্তেজিত বোধ করছিলাম। আমার প্যান্টের তলায় শিরশিরানি শুরু হয়ে গেছিল। তবে মনের ভাব মুখে প্রকাশ করলাম না। চুপচাপ বসে জয়ের রামকাহিনী শুনতে লাগলাম। বেশ বুঝতে পারছিলাম যে আমার মূর্খ বন্ধুটি আপন দুর্ভাগ্যের বর্ণনা দিতে এতটাই মশগুল হয়ে রয়েছে যে আমার দিকে ঠিকমতো নজরই রাখছে না।

জয়: তোকে বলবো কি বস? দোলাকে অমন স্ক্যান্ডলাস কন্ডিশনে দেখে আমি তো পুরো থ মেরে গেছিলাম। শুধু আমি কেন, ওর বাবা-মাও পুরো বোমকে গেছিল। আমরা তিনজনেই খুব এম্ব্যারাসিইং পজিশনে পরে গেছিলাম। আমি আর বেশিক্ষণ দাঁড়িয়ে থাকিনি। প্রচন্ড ইরিটেটেড লাগছিল। আর হিউমিলিয়েটেডও। শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে সোজা বারে ঢুকেছিলাম। সেরাতে কিভাবে যে বাড়ি ফিরেছিলাম বলতে পারবো না। পুরো গলা পর্যন্ত গিলে ফেলেছিলাম।

আমি: হুম! অপমানিত বোধ তো হবেই। একটা উটকো পার্টি থেকে নিজের বউ অতিরিক্ত নেশা করে আলুথালু বেশে বাড়ি ফিরলে, যে কেউ নিজেকে অবজ্ঞার পাত্র মনে করবে। তুইও করেছিলিস। কিন্তু তারপরও তো তোদের মধ্যে মিটমাট হয়ে গেছিল। সেটা না হলে তো তোরা একসাথে গোয়া ঘুরতে যেতিস না। কি তাই তো?
[+] 6 users Like codename.love69's post
Like Reply
#14
uffffffffffffff, sera.
regular update diye jaben dada, aktu boro korben golpota, jno humiliation gangbang sob thake rough
Like Reply
#15
Darun hosse dada
Like Reply
#16
একদম বাড়া খাড়া আপডেট,দ্রুত চাই
Like Reply
#17
জয়: তুই একদম কারেক্ট ধরেছিস। আমাদের প্যাচ আপ হয়ে গেছিল। দোলাই নিজে থেকে অ্যাপ্রোচ করেছিল। পরদিন সকাল হতেই আমাকে ফোন করে। আমি এত রেগে ছিলাম যে প্রথমে তুলিনি। বাট কন্টিনিউ ফোন করতে থাকে। আফটার দ্য সেভেনথ কল আই গেভ আপ। ফোনটা রিসিভ করি। আর করতেই ওপাশ থেকে আমার বউ হাঁউমাঁউ করে কাঁদতে থাকে। কাঁদতে কাঁদতেই বারবার অ্যাপোলোজাইজ করে। নিজের ভুল স্বীকার করে। বলে যে অমন হুট করে একটা প্রায় অচেনা লোকের বার্থডে পার্টিতে যাওয়া নাকি ওর উচিত হয়নি। ও ওর ভুল বুঝতে পেরেছে। আর কোনোদিনও এমন হবে না। এসব আর কি। দোলাকে ওইভাবে বাচ্চাদের মতো ফোনে কাঁদতে শুনে আমার রাগ কিছুটা পরে যায়। তবুও ওকে টন্টিং করে বলি যে ওর পার্টিতে যাওয়াটা না হয় তাও মেনে নেওয়া গেলো। কিন্তু ওর ওমন মদ খেলে লাট হয়ে বাড়ি ফেরা আর তাও আবার ওমন মেসি স্টেটে, এটা তো মেনে নেওয়া পসিবল নয়।


আমি: তোর বউকে একটু কড়া কথা শুনিয়ে দিয়ে তুই একদম ঠিক করেছিলিস। দোলা নিশ্চয়ই ভালো রকম অজুহাত দিয়েছিল।

জয়: একদম। এক্সকিউজ রেডি করেই রেখেছিল। আমি দোলাকে চেপে ধরতেই বললো যে ওকে নাকি পার্টিতে সবাই ফোর্স করে মদ খাইয়ে দিয়েছিল। ও নাকি প্রথমে ড্রিংকই করতে চায়নি। কিন্তু সবাই এতবেশি ইনসিস্ট করছিল বলে নাকি শেষমেষ রাজি হয়ে যায়। তারপর এক পেগ দু পেগ করে কখন যে মাতাল হয়ে পড়েছিল সেটা বুঝতেই পারেনি।

আমি: ওকে। মানতেই হবে তোর বউ বেশ ভালোই ছলাকলা জানে। কিন্তু তুই তো বললি যে দোলার পোশাকআশাকও অবিন্যস্ত ছিল। সেই সম্পর্কে কোনো সদুত্তর দিতে পারেনি নিশ্চয়ই, নাকি পেরেছিল?

জয়: সেটাও মোটামুটি রেডি করেই রেখেছিল। নিজে থেকেই বললো যে পার্টিতে জোরে জোরে গান বাজছিল আর সবাই ডান্স করছিল। দোলাও নাকি খুব নেচেছে। কিন্তু এতবেশি মদ খেয়ে ফেলেছিল যে নাচতে নাচতে নিজের টাল সামলাতে পারেনি। দুম করে পরেই যাচ্ছিল। কিন্তু লাস্ট মোমেন্টে বিক্রম ওকে সেভ করে। বিক্রমেরই বার্থডে পার্টিতে দোলা গেছিল আর ওই সময় ওরা দুজন একসাথে ডান্স করছিল। ও নাকি এত বিচ্ছিরিভাবে হুমড়ি খেয়ে পড়ছিল যে ছেলেটা বাঁচাতে গিয়ে ওকে ঠিকমতো ধরতে পারেনি। বিক্রমের হাত দুটো নাকি ওর ব্লাউজ আর হটপ্যান্টে আটকে যায় আর টানাহেঁচড়ায় কমপ্লিটলি ছিঁড়েফেটে যায়। তারপরই নাকি দোলা পার্টি থেকে বেরিয়ে সোজা বাড়ি ফেরত চলে আসে। বিক্রমই নাকি ওকে গাড়িতে ড্রপ করে দিয়ে গেছিল।

আমি: হুম! দোলা দেখছি সব আঁটঘাট বেঁধেই তোর কাছে ক্ষমা চাইতে ফোন করেছিল। হয় তোকে ওর কথাগুলো সব বিশ্বাস করে নিয়ে, ওকে ক্ষমা করে দিতে হয়। নয়ত ওর উপর অনাস্থা প্রকাশ করে, ওকে সরাসরি মিথ্যেবাদী বলে দোষারোপ করতে হয়। যাকে বলে একেবারে শাঁখের কড়াৎ পরিস্থিতি। তা তুই কি করলি? তোর বউকে নিশ্চয়ই ক্ষমা করে দিলি।

জয়: তুই এবারও কারেক্ট ধরেছিস। আই ওয়াজ সামহাও ফোর্সড টু ফর্গিভ হার। তবে কি জানিস, আমি দোলার সব কথা বিশ্বাস করিনি। কোথায় যেন একটা খটকা লাগছিলো। অত কিছুর জন্য ওর এক্সপ্লেনেশনটা বড্ড বেশি সিম্পল ছিল। সবকিছু মিলেও যেন মিলছিল না।

আমি: দোলার ব্যাখাতে গরমিল তো ছিলই। ভালোরকম ছিল। প্রথমত, পার্টিতে কেউ ওকে একটু জোরাজুরি করলো আর অমনি ও সানন্দে একগাদা মদ গিলে বসলো। এটা বলতে সোজা হলেও মেনে নিতে কঠিন। দোলা কি বাচ্চা মেয়ে? যে যা বলবে, তাই শুনবে। তুই তো কিছুক্ষণ আগেই বললি যে তোর বউ নাকি পার্টি করতে খুব পছন্দ করতো। ও ইচ্ছে করেই আকণ্ঠ মদ্যপান করে বসেছিল। আর দ্বিতীয়ত, সে মদ গিলে টাল সামলাতে না পেরে এমন বিশ্রীভাবে পরে যাচ্ছিল যে তাকে বাঁচাতে গিয়ে কেউ তার গায়ের কাপড়চোপড়ই পুরো ছিঁড়ে ফেললো, এমন আজগুবি কথা তো আমি বাপের জন্মে শুনিনি। এমন অদ্ভুত ঘটনা অত্যন্ত বিরল, অতিরিক্ত অস্বাভাবিক এবং অবশ্যই পুরোপুরি অবিশ্বাসযোগ্য। শুনলেই মনে সন্দেহ জাগতে বাধ্য। তবে ওই যে বললাম, হয় তোকে তোর বউকে ক্ষমা করতে হয়, নয়তো ওকে মিথ্যেবাদী অপবাদ দিতে হয়। যাই হোক, তারপর কি হলো? তুই দোলাকে পুরোপুরি বিশ্বাস করতে পারলি না। তবুও ওকে মার্জনা করে দিলি। আশা করি শেষমেষ তোদের মধ্যে সবকিছু মিটমাটও হয়ে গেছিল আর ও তোর কাছে ফিরেও এসেছিল। দোলা কি তাহলে তোদের বাড়িতে ফিরে আসার পরেও কোনো কুকীর্তি করেছিল?

জয়: না! আমাদের বাড়িতে ফেরত আসার পর দোলা আর কোনো আলতু-ফালতু কাজ করেনি। বেশ শান্তশিষ্ট হয়েই বসেছিল। নিজেও আর কোনো কমপ্লেইন করেনি, আমাকেও করার সুযোগ দেয়নি। সী রিমেন্ড এ গুড ওয়াইফ ফর এ হোয়াইল। অ্যাট লিস্ট ফর দ্য নেক্সট থ্রি মানথস। মাইরি বলছি, ওই টাইমটায় এত প্রিম অ্যান্ড প্রপার থাকতো যে সত্যি বলতে ওর ওই পার্টি থেকে অমন ইন্ডিসেন্ট অবস্থায় বাড়ি ফেরাটাও আমি প্রায় ভুলে গেছিলাম। কিছুদিন পর থেকে আমি আগের মতোই আবার প্রতি শনিবার করে ওকে নিয়ে ক্লাবে যেতে শুরু করলাম। আমরা আবার আগের মতো একসাথে ড্যান্স, ড্রিঙ্কস অ্যান্ড সেক্স করে লাইফটাকে এনজয় করতে চালু করলাম। দোলা তখন আমার দিকে ছাড়া, আর কারুর দিকে ভুল করেও তাকাতো না। ওই যে বললাম না, ও পুরোপুরি আমার গুড ওয়াইফ বনে গেছিল।

আমি: তাহলে আবার নতুন করে কি এমন হলো যে পরিস্থিতি বিগড়ে গেল?

জয়: বউকে নিয়ে আমার সমস্ত টেনশন মন থেকে দূর হয়ে গেছিল। দ্যাটস হোয়াই সপ্তাহ দুয়েক আগে আমি বউকে নিয়ে ঘুরতে যাওয়ার প্ল্যান করলাম। দোলাই বলেছিল যে হানিমুনে আমরা পাহাড়ে ঘুরে এসেছি যখন, তখন এবার তাহলে আমাদের সমুদ্রে যাওয়া উচিত। আমার আইডিয়াটা মন্দ লাগলো না। ইচ্ছে ছিলো বিদেশে কোথাও যাবো। ঝাঁ চকচকে বিচে দুজনে মিলে ভরপুর পার্টি করবো। কিন্তু হানিমুনে শিমলায় আমরা প্রায় দুই সপ্তাহ কাটিয়েছিলাম। একটা ভেরি এক্সপেন্সিভ রিসোর্টে উঠে ছিলাম। আমার প্রচুর টাকাপয়সা খরচা হয়ে গেছিল। তাই বিদেশে যাওয়ার বাজেট ছিল না। তখন দোলাই গোয়া ট্রিপের সাজেশনটা দিলো। কিন্তু গোয়াও তো খুব এক্সপেন্সিভ জায়গা। আমি দোনামনা করছিলাম। তখন ও বললো যে আমরা না হয় শর্ট ট্রিপ করবো। ওখানে তিনটে দিন কাটিয়ে বাড়ি ফিরে আসবো। প্লাস এবার আর কোনো রিসোর্ট-ফিসোর্টের চক্করে পড়বো না। কোনো সস্তার জায়গায় থাকবো। তিনটে দিনের তো ব্যাপার। আরামসে ম্যানেজ হয়ে যাবে। ইজিলি পুরো খরচটা অনেকটাই কার্টেল হয়ে যাবে। বুদ্ধিটা ভালোই ছিল বুঝলি। আমার আগে কখনো গোয়া যাওয়া হয়নি। তাই আর বেশি ভাবলাম না। রাজি হয়ে গেলাম। দোলা বললো যে ট্রিপের প্ল্যানটা ওই করবে। ও তো সারাদিন বাড়িতেই থাকে। তাই ওর হাতে প্রচুর সময়। কোথায় সবথেকে সস্তায় সবচেয়ে ভালো ডিল পাওয়া যাচ্ছে, সেসব দেখে নিতে পারবে। প্লেন-টেন, হোটেল-ফোটেল আর বাদবাকি যা কিছু লাগে সব আগেভাগে বুকিং করে রাখবে। আমরা শুধু যাবো আর এনজয় করবো। তোকে কি বলবো রে ঋষি? এত গুছিয়ে বোঝালো না, যে আমি তখনই ওর উপর ট্রিপ প্ল্যান করার দায়িত্ব ছেড়ে দিলাম। খুব টাইম কনস্যুমিং ব্যাপার-স্যাপার। আমি অফিস করবো নাকি ওসব করবো? অফিসের চাপ সামলে ওই সব ঝুটঝামেলায় যাওয়ার খুব একটা ইচ্ছে ছিল না। তখন তো আর বুঝিনি যে দোলা আসলে ঠিক কি প্ল্যান করে রেখেছে। পরে যখন সব টের পেলাম, তখন আর আমার কিছু করার ছিল না। অনেক দেরি হয়ে গেছিল।

জয়ের বর্ণনায় কোথায় যেন একটা রহস্যের গন্ধ লুকিয়ে ছিল। আমার বন্ধুর মুখে আঘাতের চিহ্নগুলোর সাথে ওর রহস্যময় কথাবার্তাগুলো পরিষ্কার ইঙ্গিত দিচ্ছিল যে লাস্যময়ী স্ত্রীকে নিয়ে গোয়া ভ্রমণ করতে গিয়ে, ওর গয়া প্রাপ্তি হয়েছে। কিন্তু জয় এত উৎসাহের সাথে ওর জীবনের অন্ধকারময় বিবরণটিকে উপস্থাপন করছিল, যে ওকে বারবার প্রশ্ন করে প্রহেলিকাটিকে দ্রুত উন্মোচন করার সাধ আমার ছিল না। ছোটবেলায় আমার ঠাকুমা-দিদিমা আমাকে এভাবেই রসিয়ে-কষিয়ে গল্প বলতো আর আমি চুপচাপ বসে সেইসব শুনতাম। রহস্য গল্প শোনার একটা আলাদা রোমাঞ্চ আছে। পরমক্ষণটি আগেভাগে জেনে ফেললে, সেটা কিন্তু নষ্ট হয়ে যায়। আমি জয়কে বিশেষ উত্যক্ত করতে গেলাম না। ওকে ওর আপন ছন্দে বকে যেতে দিলাম।

জয়: গোয়া যাওয়ার ফ্লাইটে আমার আর দোলার আলাদা আলাদা রোতে সিট পড়েছিল। ও বলেছিল যে ওয়েবসাইটে নাকি দুটো সিট পাশাপাশি বুক করার কোনো অপশন পায়নি। সস্তার ফ্লাইট বস। ফুল প্যানকড আপ ছিল। অত প্যাসেঞ্জার দেখে বউয়ের কথা বিশ্বাস করে নিতে আমার কোনো অসুবিধে হয়নি। আমাদের টিকিট ইকোনোমি ক্লাসের ছিল। দোলা মিডল সিটে পেয়েছিল আর ঠিক পাশের কলামে চারটে রো ছেড়ে আমার শেষের সিটটা জুটেছিল। ওর দুপাশে দুজন কালো কুচকুচে গাম্বাট মার্কা লোক বসেছিল। দুটোই প্রায় আমাদের সমবয়েসী। গোটা ফ্লাইটটায় দোলা লোক দুটোর সাথে গল্প করে কাটিয়ে দিয়েছিল। আমি কিছু দেখতে না পেলেও, মাঝেমধ্যেই ওর হাসির শব্দ শুনতে পাচ্ছিলাম। দুজন অপরিচিত লোকের সাথে আমার বউ এমন খোশগল্পে মেতে উঠেছিল যে খিলখিল করে বাচ্চা মেয়ের মতো হাসছিল। আমি দু-তিনবার ভেবেছিলাম যে একবার উঠে গিয়ে দেখি ওদের ওখানে কি চলছে। কিন্তু কেন জানি না ওই গুন্ডা দুটোর অমন পাথরভাঙ্গা তাগড়াই চেহারা আমার মনে একটা ভয় ধরিয়ে দিয়েছিল। তাই আর ফালতু ফালতু পাঙ্গা নিতে গেলাম না। ভাবলাম, দুঘন্টার তো ফ্লাইট। দেখতে দেখতেই কেটে যাবে। অতটুকু সময়ের মধ্যে হারামজাদা দুটো কতটুকু আর আমার সুন্দরী বউয়ের সাথে ফ্লার্ট করবার সুযোগ পাবে? প্লেন গোয়ায় নামবার পর এমনিতেই আপদ বিদেয় হবে।
[+] 4 users Like codename.love69's post
Like Reply
#18
একটানা বকে জয়ের গলা আবার শুকিয়ে গেছিল। ও বিছানার পাশের টেবিলে রাখা বিয়ারের বোতল তুলে আবার দুটো ছোট্ট করে চুমুক দিয়ে নিলো। তারপর আবার শুরু করলো।


জয়: ফ্লাইট গোয়ায় ল্যান্ড করার পরও গুন্ডা দুটো আমাদের পিছু ছাড়লো না। নিজেরাই যেচে এসে আমার সাথে আলাপ করলো। নিজেদেরকে বাউন্সার হিসেবে ইন্ট্রোডিউজ করলো। নাম বললো ভিকি আর ভিভ। কথায় কথায় বেরিয়ে গেলো যে কোইন্সিডেন্টালি আমরা সবাই একই হোটেলে উঠতে চলেছি। ভিকি অ্যাট ওয়ান্স হোটেল যাওয়ার জন্য আমাদের চারজনের জন্য একটাই ক্যাব নেওয়া সাজেস্ট করলো। তাহলে ভাড়া হাফ-হাফ শেয়ার হয়ে যাবে। দোলা সাথে সাথে রাজি হয়ে গেলো। আমাকে কিছু ভাবার বা বলার সুযোগই দিলো না। তোকে কি বলবো বস, ডিকিতে আমাদের লাগেজ তোলার পর যখন ক্যাবে বসতে যাবো তখন দেখি আমার বউ গুন্ডা দুটোর মাঝে স্যান্ডুইচ হয়ে ব্যাক সিটে বসে আছে। আমার জন্য ফ্রন্ট সিট ছেড়ে রাখা হয়েছে। আমি কিছু বলার আগেই দোলা বলল যে ওর গোয়া ট্রিপের প্রচুর পিকস আর ভিডিও চাই। সব ফেসবুকে আর ইন্সটাতে আপলোড করবে। ফ্রন্ট সিটে বসলে আমার পক্ষে ছবি তুলতে সুবিধে হবে। তাই ওরা কেউ সিটটা দখল করেনি। এত ইনোসেন্টলি বললো যে মনে হবে যেন কোনো চাইল্ডিশ বায়না করছে। ব্যাপারটা বুঝতে পারছিস তো বস?

জয় থেমে গিয়ে আমার দিকে তাকালো। আমি মাথা নাড়লাম।

আমি: হুম! বুঝতে পেরেছি যে তোকে নিয়ে ছেলেখেলা করা হয়েছিল। নিরীহ শিশুসুলভ বাসনার অন্তরালে গূঢ় অভিপ্রায়। ছক কষে তোকে একঘরে করে দেওয়া হয়েছিল।

জয়: ঠিক বলেছিস। আমি কিছু বলতে গেলে মামলা বিগড়ে যাওয়ার চান্স ছিল। আর দোলাকে বলতামই বা কি? দুটো অচেনা লোকের সাথে তোমাকে বসতে দিতে আমি আনকম্ফোর্টেবল ফিল করছি। ব্যাক সিট থেকে উঠে এসে ফ্রন্টে বসো। ছবি-ছাবা যা তোলার তুমি তোলো। তাহলে সবাই সিয়োর ভাবতো যে আমি বউকে সন্দেহ করছি। মিছিমিছি সিন ক্রিয়েট হতো। আমি সেটা করতে চাইনি। তাই চুপচাপ গাড়ির ফ্রন্ট সিটেই গিয়ে বসলাম।

আমি: বুঝতে পারছি। তোর অস্বস্তি হলেও কিছু করার ছিল না। দোলাকে সরাসরি কিছু বলতে গেলে তোর নিরাপত্তাহীনতা প্রকাশ পেয়ে যেতো। সেটা মোটেও তোর পক্ষে ভালো হতো না। বিশেষ করে যেখানে কিছুদিন আগেই তোদের সম্পর্কের মধ্যে একটা বিশ্রী বিশৃঙ্খলার মধ্যে দিয়ে গেছিল। তুই বেড়াতে গিয়ে অনর্থক আর বউয়ের সাথে মনোমালিন্য জড়াতে চাসনি।

জয়: এক্সাক্টলি! আমি গোয়ায় পৌঁছতে পৌঁছতেই দোলার সাথে ক্যাচাল করতে চাইনি। তাহলে তো ট্রিপের পুরো মজাটাই কেঁচিয়ে যেতো। এনিওয়েজ, গাড়ি চালু হওয়ার পর থেকেই পিছনের সিটে ওই বাউন্সার দুটো বোল্ডলি ওর সাথে ফ্লার্ট করছিল আর আমার বউ ওদের দিব্যি ইন্ডালজেন্স দিচ্ছিল। আমি যে একই গাড়িতে সামনের সিটে বসে আছি, তা নিয়ে ওদের যেন কোনো হেডেকই ছিল না। সারা রাস্তাটা ওরা তিনজনে খালি হাঃ হাঃ হিঃ হিঃ করে কাটিয়ে দিলো। আমি ওদের সাথে কথা বলার চেষ্টা করেছিলাম, কিন্তু ওরা কেউই আমাকে পাত্তা দিলো না। তোকে সত্যি বলছি বস, আমি যে কিভাবে নিজেকে কন্ট্রোলে রেখে দিয়েছিলাম, সেটা শুধু আমিই জানি। ওই দুটো উটকো গুন্ডাকে নিয়ে দোলার আদিখ্যেতা দেখে আমার মটকা পুরো গরম হয়ে যাচ্ছিল। তবুও চুপচাপ ছিলাম। মুখ ফসকেও একটা বাজে কথা বের করিনি। গাড়িতে চুপচাপ বসে মোবাইলে রাস্তাঘাটের ছবি তুলছিলাম।

আমি: একদম যথার্থ কাজ করেছিলিস। তোর মেজাজ খারাপ হওয়ার যথেষ্ট কারণ ছিল। তবুও যে বুদ্ধিমানের মতো মুখে কুলুপ এঁটে বসেছিলিস, সেটা অত্যন্ত তারিফযোগ্য। তোর জায়গায় অন্য কেউ হলে হয়তো রাগে ফেটে পড়তো।

জয়: আমারও চেঁচামেচি করার ষোলোআনা ইচ্ছে হয়েছিল। কিন্তু কি জানিস বস, ওই দুটো বডিবিল্ডারের ভয়ে আমি বউকে কিছু বলতে সাহস পাইনি। ওরা ওপেনলি ফ্লার্ট করছিল। একবার গাড়ির রিয়ার ভিউ মিররের দিকে তাকিয়ে মনে হলো যেন বাস্টার্ড দুটো দোলাকে টাচ করছে। তবে আয়নায় সবটা দেখা যাচ্ছিল না। দোলা একটা হলুদ টপ আর কালো শর্টস পরেছিল। বুঝতে পারছিস, ওর থাই থেকে গোড়ালি পর্যন্ত একদম বেয়ার হয়ে ছিল। হারামি দুটো হাত নামিয়ে বসেছিল। আয়নায় দেখতে পেলাম যে ওদের একটা করে হাত নড়ছে। যেন ওরা আমার বউয়ের খোলা থাইয়ে হাত বোলাচ্ছে। দোলারও হাত দুটো ওদের প্যান্টের উপর নামানো ছিল আর ঘনঘন নড়ছিল। যেন দুহাতে দুটো বাঁড়া কচলাচ্ছে। আমি ঘাড় ঘুরিয়ে ব্যাকসিটে সত্যি সত্যি কি চলছে, সেটা ভালো করে দেখার চেষ্টা করেছিলাম। ঘাড় ঘোরাতেই দুই বদমাশ আমার দিকে কটমট করে তাকালো। যেন আমাকে চ্যালেঞ্জ জানালো যে আমি ওদের সাথে একবার পাঙ্গা নিতে চাইলে ওরা আমাকে উচিত শিক্ষা দিয়ে দেবে। আমি ঘাড় ঘোরাতেই দোলাও বিরক্ত হলো। বললো যে আমি যেন ফালতু বেশি নড়াচড়া না করে, নিজের সিটে সোজা হয়ে বসে রাস্তাঘাটের ছবিগুলো ঠিকমতো তুলতে থাকি। গুন্ডা দুটোর খুনে চাউনি আর বউয়ের বকুনি দুটোই সাফ বুঝিয়ে দিলো যে আমি কোনো গোলমাল বাঁধাতে চাইলে বিপদে পড়ে যাবো। তাই যা চলছিল, চুপচাপ চলতে দিলাম। ভয়েতে আর মুখ খুলিনি। এমনকি আমি আর আয়নায় তাকাতেও সাহস পাইনি।

আমি: হুম! তোর ভয় পাওয়ার যথেষ্ট কারণ ছিল। তোর মতো ছিপছিপে মানুষের পক্ষে দু-দুটো পালোয়ানের সাথে একলা এঁটে ওঠা মোটেও সম্ভব নয়। ওদের আসুরিক ক্ষমতার সামনে তুই এক মিনিটও টিকতে পারতিস না। বরং চুপ করে সবকিছু মেনে নেওয়াই তোর পক্ষে মঙ্গলজনক। কথায় আছে না, চাচা আপন প্রাণ বাঁচা।

জয়: এক্সাক্টলি! আমিও ঠিক সেটাই ভেবেছিলাম। তুই তো ভালো করেই জানিস ঋষি যে দোলা চিরকালই একটু টাফ লুকিং মাস্কুলার মেন পছন্দ করে। কলেজে পড়ার সময় তোকে-আমাকে যে কতবার জিম যেতে বলেছিল, সেটা হোপফুলি তোর মনে আছে। আমি বুঝতেই পারছিলাম যে গোয়াতে এসে দুটো ষণ্ডা মার্কা বডিবিল্ডারের পাল্লায় পড়ে ও আবার সেই কলেজের ফর্মে ফিরে যাচ্ছে। সী মাস্ট বি স্টপড অ্যাট এনি কস্ট। কিন্তু সেই দামটা তো আমার জীবন হতে পারে না। আমি ঠিক করেছিলাম যে হোটেলে পৌঁছে বউকে আচ্ছা করে কড়কে দেবো। আমাদের রুমে তো আর ষাঁড় দুটো ঢুকে এসে গুঁতোতে পারবে না। রুমে গিয়ে ওকে ভালো করে ঘ্যাতানি দিলেই দোলা আবার সুড়সুড় করে লাইনে ফিরে আসবে।

আমি: হুম! মনে আছে। দোলার অধিকাংশ বয়ফ্রেন্ডকেই তো আমি চিনতাম। দু-তিনজন বাদে সবাই হয় স্ট্যালোন, নয়তো শোয়ার্জেনেগার ছিল। রুক্ষ পেশীশক্তির প্রতি তোর বউয়ের বরাবরই একটা দুর্বলতা রয়েছে।

জয়: ইয়েস! দোলার কাছে ম্যাচো মানেই হলো মাসল পাওয়ার। দ্যাটস হোয়াই আই ডিডন্ট ট্রাস্ট হার উইথ দোজ ভিসিয়াস হাল্কস। আমার ভয় ছিল যে হাতের সামনে সেক্সি মাগী পেয়ে হারামি দুটো বাড়াবাড়ি না করে বসে। তবে সিচুয়েশন আরো বেশি এস্ক্যালেট করার আগেই আমাদের গাড়ি হোটেলে পৌঁছে গেলো। হোটেলটা ছোট আর ব্র্যান্ড নিউ। আর বলতে গেলে একেবারেই খালি। আমরা চারজন বাদে আর মাত্র একটা কাপল এসে উঠেছিল। আমাদের পাশের রুমটাতে ছিল। তোকে কি বলবো বস? অমন একটা ফাঁকা হোটেলে ওই শয়তান দুটোর প্রেজেন্সে দোলাকে নিয়ে আমার একদমই থাকার মন ছিল না। আমার সিক্সথ সেন্স বলছিল যে এখানে এনি টাইম খারাপ কিছু ঘটতে পারে।

আমি: হুম! আমি তোর অবস্থান কিছুটা আন্দাজ করতে পারছি। বেপরোয়া সুন্দরী স্ত্রীকে নিয়ে একটা খালি হোটেলে থাকা। সাথে আবার গোদের উপর বিষফোঁড়ার মতো দুটো বিপজ্জনক পালোয়ান উড়ে এসে জুড়ে বসেছে। মানতেই হবে যে পরিস্থিতি যথেষ্ট গুরুগম্ভীর। নিমেষে একখানা অনর্থ ঘটে যেতে পারে। তোর ষষ্ঠ ইন্দ্রিয় তোকে বিপদ সম্পর্কে আগাম সতর্ক করছিল।

জয়: কিন্তু শেষরক্ষা আর হলো কই? এনিওয়েজ, আমাদের রুমটা হোটেলের একতলাতে ছিল আর ওই বাস্টার্ড দুটোর দোতলায়, ডাইরেক্টলি আমাদের উপরে। আমি রুমে ঢুকেই দোলাকে ঝাড়তে শুরু করে দিলাম। গাড়িতে যে রাগটা আমার মনে এতক্ষণ ধরে জমেছিল, সমস্তটা আমি ওর উপর উগড়ে দিলাম। এমনকি গাড়ির ভিতরে ওর ইন্ডিসেন্ট অ্যাক্টিভিটিসের কথাও তুললাম। দোলা কিন্তু আমার কোনো অ্যালিগেশনই মানতে চাইলো না। ব্লান্টলি ডিনাই করলো। বললো যে সমস্তটা আমার মনের ভুল। আমি নাকি জেলাস আর ইন্সিকিউর ফিল করছি। গাড়িতে ওরা নাকি শুধু মজা করছিল। গোয়াতে তো সবাই মস্তি করতেই আসে। আমরাও মজা লুটতেই এসেছি আর ভিকি আর ভিভও তাই করতেই এসেছে। আমাকে রেডি হয়ে নিতে বললো। হোটেলে বসে ও ফালতু বোর হতে চায় না। তোকে সত্যি বলছি বস। আমার বউ যে অমন নির্লজ্জের মতো ওদের কুকীর্তিকে নিছক মজা বলে চালানোর চেষ্টা করবে, আমি তা ভাবতে পারিনি। আমার মুখের উপর ঝুড়ি ঝুড়ি মিথ্যে বলতে ওর একফোঁটা আটকালো না। উল্টে আমাকে জেলাস, ইন্সিকিউর আর বোর বলে দিলো। সত্যি বলছি, আমি তাজ্জব বনে গেছিলাম। আমার কি করা উচিত সেটাই বুঝতে পারছিলাম না। মেজাজ এত খিঁচড়ে ছিল যে হোটেল ছেড়ে বেরোনোর ইচ্ছেই করছিল না। মাথাটাও খুব ধরে ছিল। কিন্তু দোলার বোল্ড অ্যাটিটিউড দেখে বুঝে গেছিলাম যে ও পুরো মস্তির মুডে রয়েছে। কিছুতেই হোটেলে বসে থাকবে না। আমি সাথে না গেলে আমার বউ ওই বাস্টার্ড দুটোর সাথেই ফূর্তি করতে বেরিয়ে যাবে। ইচ্ছে না থাকলেও তাই আমি একটু ফ্রেস-টেস হয়ে ড্রেস-ফেস করে রেডি হয়ে নিলাম।

আমি: ঠিকই করেছিলিস। গোয়ায় পৌঁছতে না পৌঁছতেই তোর বউ যা খেল দেখাতে শুরু করেছিল, তাতে করে এটা বলতে বাধা নেই যে তোর ওর উপরে নজর রাখতেই হতো।

জয়: তুই বিলকুল ঠিক ধরেছিস ঋষি। জাস্ট বউয়ের উপর নজর রাখতেই আমি ওর সাথে বেরোচ্ছিলাম। আমার পর দোলা রেডি হতে আরম্ভ করলো। ওর আবার প্রচুর টাইম লাগে। আমি তাই রুম থেকে বেরিয়ে হোটেলের বাইরে খোলা ফ্রন্টয়ার্ডটাতে গিয়ে বসছিলাম। বসে বসে আজেবাজে চিন্তা করছিলাম। ওই বোকাচোদা বাউন্সার দুটোকে আমার একদমই সুবিধের মনে হয়নি। ওরা এমনিতেই ফিজিক্যালি যথেষ্ট পাওয়ারফুল। প্লাস ওদের অ্যাটিটিউডটাও এক্সট্রিমলি ককি। দে লুকড কোয়াইট ডেঞ্জারাস। আমি জানতাম যে মওকা পেলেই মাদারচোদ দুটো আমার সেক্সি বউটাকে চুদে দেবে। আমি দোলার প্রতিও ফেথ হারিয়ে ফেলছিলাম। ও যতই আমাকে ভুলভাল বোঝানোর চেষ্টা করুক, আমি মোটামুটি সিয়োর ছিলাম যে গাড়িতে আমার পিঠপিছে হারামি দুটো আমার হট বউটাকে নোংরাভাবে টাচ করছিল আর সেও বেশরমের মতো ওদের বাঁড়া দুটোকে কচলাচ্ছিল।

আমি: হুম! তুই ভুল কিছুই ভাবছিলিস না। তোর সামনে দোলা সরাসরি ওর অশোভনীয় আচরণের কথা অস্বীকার করেছিল। আর ওই গাঁট্টাগোট্টা অপরিচিত লোক দুটি যে যথার্থই লম্পট, অতিমাত্রায় দুঃসাহসী এবং সর্বাধিক বিপজ্জনক, তা নিয়ে কোনো দ্বিরুক্তি থাকতে পারে না। নয়ত তোর উপস্থিতিতে তোরই সুন্দরী বউয়ের সাথে খোলাখুলি নোংরামি করার ধৃষ্টতা দেখাত না। ওরা দোলার শাঁসালো দেহটাকে ভোগ করার তালে ছিল। সুযোগ পেলেই ওর উপর ক্ষুদার্ত শেয়াল-কুকুরের মতো ঝাঁপিয়ে পড়তো। তোর তাই দুশ্চিন্তা করার যথেষ্ট কারণ ছিল।
[+] 6 users Like codename.love69's post
Like Reply
#19
Very good going.Reputation added
Like Reply
#20
nyc update, give regular update
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)