Thread Rating:
  • 20 Vote(s) - 2.65 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest নতুন শহরে আমার মা শায়লা
#1

বিশাল হাইওয়ের লম্বা জার্নিতে কোন ফাকে যে ঘুমিয়ে পড়েছিলাম সে খেয়াল নেই। গাড়ির এসিটা ছেড়ে রাখা তে সামনের সিটে বসে ঘুমটা যেনো আরো জোড়ালো হয়েছে। ঘুম যখন ভাংলো তখন চোখ খুলে দেখি হাইওয়ে রাস্তা পালটে ছোট শহরের অলিগলি তে গাড়ি ছুটছে। ঘড়িটা বের করে দেখলাম ৪ টা বাজে। পাক্কা ৬ ঘন্টা লাগলো রাজধানী থেকে এই মফঃস্বলে আসতে।
আমাদের বাসার আসবাবপত্র নিয়ে ছুটতে থাকা পিক আপ ভ্যান আমাদের সাথেই আছে। আমাদের গাড়িতে সামনের সিটে আমি বসে আছি। পিছনে আমার বাবা আর মা। আমার বাবা রফিক শিকদার। বেসরকারী ব্যাংক এর ব্র্যাঞ্চ ম্যানেজার। এই ছোট মফঃস্বলে ট্র্যান্সফার হয়েছে তাই আমাদের তিনজন কে নিয়ে সেও হাজির এই শহরে।   আছি আমি নাইম। ক্লাস নাইনের ছিলাম। এই নতুন শহরে এসে আবার কোন ক্লাসে ভর্তি হবো এখনি বলতে পারছিনা। আর আমার মা শায়লা। একদম মধ্যবিত্ত বাঙালি গৃহিণী। খুবই শালীন এবং ভদ্র যাকে বলে। কখনো ওরনা ছাড়া বুঝার পর থেকে মাকে দেখিনি। বাহিরে গেলে বেশির ভাগ সময় ই হিজাব পরেন। এই শহরে ঢুকবার আগে আমার মা হয়ত কখনো চিন্তাও করেন নি তার জন্য কি অপেক্ষা করছিলো। আর আমি চিন্তা করিনি কিভাবে আমার সম্পূর্ণ চিন্তা ভাবনা এবং জীবন উলটে পালটে যাবে।
দীর্ঘ ক্ষণ গাড়ি চলবার পর অবশেষে একটি ছোট তিন তলা বিল্ডিং এর সামনে এসে গাড়ি থামলো। ছোট গলির শেষ মাথায় বিল্ডিং টা। গাড়ি থেকে নেমে শরীর আরমোড়া দিয়ে ভেঙ্গে নিলাম। মুখে ধুলো গিজ গিজ করছে। বাবা গাড়ি থেকে নেমে বাড়ির দারোয়ান কে ফোন দিলো। আমি একটু হেটে দেখছিলাম আশ পাশ। বিল্ডিং টা বলতে গেলে খোলা মেলা। চার পাশে আর কোন বিল্ডিং নেই আসলে। আর গলি টাও খুব বেশি মানুষ জনের চলাচল নেই বললেই চলে। রাজ ধানীর হট্টগোলের পর এখানে এসে একটু অদ্ভুত লাগছে আসলে। মা গাড়ি থেকে বের হয়ে এদিক সেদিক তাকাচ্ছিলেন। তার খুব একটা ভাল লাগেনি এই মফঃস্বলে আসা। আগেই বুঝেছি। আসার আগে অনেক দোনা মোনা করছিলেন। একটা কালো সালোয়ার আর লাল পাজাম পরে এসেছেন মা। মাথায় সাদা হিজাব। পায়ে একটা মহিলাদের কেডস।  আমার মায়ের যদি বর্ণনা দেই, মায়ের বয়স ৪০ এর ঘরে। উচ্চতা ৫ ফিট ২ বাঁ ৩ । হালকা একটু মোটা মা। গায়ের রঙ বেশ ফর্সা। হলদে ফর্সা যাকে বলে। মায়ের চুল হালকা পেঁচানো। যদিও বাহিরে বেশির ভাগ সময় হিজাব পরেন। হাতের আঙ্গুল একটু মোটা মোটা। কিন্তু নখ গুলো বেশ সুশ্রী। ডান হাতে একটি চুড়ি সব সময় পরেন মা। আর নাকে একটা সোনালি নাকফুল। কানে ছোটে একটা সোনালী কানের দুল। কানের সাথে একদম লেগে থাকা। আর বাহিরে গেলে একটা ঘড়ি পরেন।
বাড়ির ভেতর থেকে একজন বেটে মত লোক এসে নিজেকে দাড়োয়ান পরিচয় দিয়ে গেট খুলে দিলেন। আমরা হেটে ঢুকলাম। আমাদের ফ্ল্যাট দুই তলায়। ফ্ল্যাটে ঢুকে আমি পুরো বাসা টা ঘুরে দেখলাম। ফ্ল্যাটে ঢুকতেই একটা লম্বা রুম। এরপর একটু সামনে গেলে সামনা সামনি দুটো রুম। মাঝখানে বেসিন আর বাথরুম। এই। ছোট ফ্ল্যাট। মার খুব একটা পছন্দ হল না। বাবাকে বললো,
-         এই ছোট বাসায় থাকতেই তোমার এত শখ।
-         আরে বাবা আমি কি ইচ্ছা করে এসেছি?
-         আমি ৩ মাসের বেশি এক দিন ও থাকবোনা।
-         আচ্ছা থাকতে হবে না। এখন থামো। খিচ খিচ করোনা। অনেক লং জার্নি করে এসেছি।
পিক আপ থেকে একে একে সব মাল সামাল নেমে আমাদের বাসায় উঠে এলো। সেদিন সারাদিন আমাদের কেটে গেলো বাসা গুছাতে গুছাতেই।
একটা বারান্দা সহ আর এটাচ বাথরুম সহ রুম মা আর বাবা নিলো। আমি নিলাম বারান্দা ছাড়া টা। আমাদের এক গাদা জিনিস পত্রে পুরো বাসা ভরে গেলো। সেদিন সারাদিন ঘুমিয়েই কাটালাম। এত বড় জার্নি শরীরে মেনে নেবার অবস্থা ছিলোনা।
পরদিন ঘুম ভাংলো সকাল ১২ টায়। বেশ ভাল ঘুম হয়েছে। চারদিকে কোন হট্টগোল নেই। বেশ চুপ চাপ শান্ত শিষ্ট। ঘুম থেকে উঠে হেটে বের হলাম। রান্নাঘরে মা রান্না করছে দাঁড়িয়ে। আমি জিজ্ঞাসা করলাম ,
-         বাবা কোথায়?
-         অফিসে গেছে।
-         আজকে থেকেই?
-         হ্যা। তার অফিস ই তার সব। এই অফিস ই আমাদের খাবে।
-         কি বলছো যা তা।
-         এই অফিস অফিস করে আমাদের এই গ্রামে এনে ফেলেছে।
-         মা এটা মোটেও গ্রাম না।
খাবার টেবিলে বসতেই মা খাবার দিয়ে গেলো প্লেটে। এরপর হাত ওরনা দিয়ে মুছতে মুছতে টেবিলে বসে ফোন চালাতে লাগলো। আমি বুঝলাম মা নিতেই পারছেন না এই শহর টাকে।
খাওয়া শেষ করে নিজের কম্পিউটার টা সেট করলাম রুমে। এরপর কিছুক্ষন গেইম খেললাম এক মনে। মা রান্না বান্না শেষ করে রুমে শুয়ে শুয়ে ফোন চালিয়েই দুপুর কাটিয়ে দিলেন।
বিকাল ৪ টার দিকে মনে হল আর গেইম খেললে মাথা ফেটে যাবে। বের হওয়া দরকার। উঠে মায়ের রুমে গিয়ে দেখি মা ড্রয়ারে জামা গুছাচ্ছেন। আমি বললাম,
-         একটু বাহিরে যাই।
-         বেশি দূরে যাবিনা।
-         আচ্ছা।
বিল্ডিং থেকে বের হয়ে গলিটা দিয়ে হাটতে হাটতে হঠাত দেখলাম কিছু ছেলে পেলে গলির মাথায় বসে আছে। আমাকে দেখেই একটা হ্যাংলা পাতলা ছেলে এসে হাত বাড়িয়ে দিলো,
-         হেই, আমি সাজ্জাদ। তুমি ই ওই বিল্ডিং এ নতুন এসেছো না?
-         হ্যা। আমি নাইম।
আরো দুইজন ছেলে এসে হাত মিলালো। নাম বললো রবিন আর সুমন। আমি দাড়ালাম ওদের সাথে। সাজ্জাদ একটা হাসি দিয়ে বললো,
-         তা কেমন লাগছে আমাদের শহর?
-         আমি এসেছি ই কাল। দেখি আরেকটু শহর টাকে।
-         হ্যা হ্যা অবশ্যই। তুমি কোন ক্লাসে পরো?
-         আমি নাইনে ছিলাম এখন এখানে মনে হয় আবার নাইনেই ভর্তি হবো।
-         ওহ আমরাও নাইনে। জোশ তো।
ধীরে ধীরে আমাদের কথা আরো জমে উঠলো। বিকাল পুরোটা কাটিয়ে দিলাম ওদের সাথেই আড্ডা মেরে। বেশ জম্পেশ ছেলে পেলে ওরা। পুরো যাকে বলে দুষ্ট ছেলে পেলে। কার বাসায় ঢিল মারবে, কার বাসা থেকে আম চুরি করবে এগুলো নিয়েই ওদের আড্ডা। ভালই লাগছে আমার এই নতুন পরিবেশ।

সকালে ঘুম ভাংলো মায়ের ডাকে। বাবা নতুন টিভি এনেছে মায়ের জন্য। সেটাতে হিন্দি সিরিয়ালের চ্যানেল বের করে দিতে বলছিলো। উঠে আমি অবাক ও হলাম রাগ ও হলাম। এই জন্য আমার ঘুম ভেঙ্গেছে?
এই মফঃস্বলে আজ আমাদের এক সপ্তাহ হলো। সাজ্জাদের সাথে আমার বন্ধুত্ব বেশ জমে উঠেছে। সাথে আরো কিছু বন্ধু জুটেছে। মাও আমাদের বিল্ডিং এর দুই একজন মহিলার সাথে ইদানীং আড্ডা দেন। আমি প্রতিদিন বিকালে সাজ্জাদ দের সাথেই কাটাই।
সেদিন ও বিকালে বের হয়ে হেটে গেলাম গলির মোড়ে। একটা বড় খোলা মাঠের এক কোনায় বসে ওরা আড্ডা দেয়। সিগারেট খেতাম আগেই তাই ওদের সাথে বন্ধুত্ব আরো গাড় হয় এতে। বিকালে মাঠে বসে আড্ডা দিচ্ছিলাম আমি সাজ্জাদ আর সুমন। আমাদের এ কথা ও কথা নিয়ে কথা বলতে বলতে হঠাত সাজ্জাদ বলা শুরু করলো সেক্স নিয়ে। এবং সেই কথার প্রসংগে সাজ্জাদ বললো,
-         আরে বলিস না। সেদিন নাসরিন আন্টিরে দেখলাম। হাইরে টাসা মাল হইছে রে একখান মামা। দেইখা আমার ধন তো পুরা গরম।
-         কি কস ? হ।
-         সাজ্জাদ তোর বিয়া করা মাল কেমন লাগে?
আমি একটু ভরকে গেলাম। বললাম,
-         হ্যা। ভাল লাগে। মিলফ এর কথা বলছিস তো?
-         হ হ মিলফ। আমাগো কিন্তু হেব্বি পছন্দ। বিয়া করা মা টাইপের মাল। এইডিরে দেখলেই মাথা খারাপ হইয়া যায়।
-         হ্যা। আমারো ভালই লাগে।
-         সুমন তোর মনে আছে একবার নাসরিন আন্টির স্যান্ডেলে মাল ফালাইছিলাম খেইচা আমরা?
-         হ হ।
আমি শুনে টাসকি খেয়ে গেলাম। এটা আসলে আশা করিনি। সাজ্জাদ এরপর আমাকে জিজ্ঞাস করলো,
-         তুই ফালাইছোস কহনো?
-         নারে।
-         আরে বেটা। হেব্বি লাগে। তোরে নাসরিন আন্টিরে দেহামুনে। যে মাল। যে পাছা। বাপরে বাপ। ইশ পাছা ডা শুকতে পারতাম মামা।
এইসব আলাপ করতে করতে প্রায় সন্ধ্যা হয়ে এলো। সন্ধ্যায় ফেরার সময় আমাকে সাজ্জাদ বলছিল,
-         ওই নাইম। তোর কাছে না সমরেশ এর উপন্যাস আছে?
-         হ আছে তো।
-         আমারে দিবি চল।
-         চল।
হেটে হেটে দুইজন আমাদের বাসায় এলাম। বাসার গেট খুলে বাসায় কলিং দিলাম। সাজ্জাদ আমার পাশেই দাঁড়িয়ে ছিলো। আমাকে ফিস ফিস করে বললো,
-         আংকেল বাসায়?
-         না। মা আছে শুধু।
-         আচ্ছা আচ্ছা। দাড়া ভদ্র হই।
বলে নিজের চুল হাত দিয়ে ঠিক করলো। হেসে দিলাম আমি ওর বাচ্চামি দেখে। মা এসে দরজা খুলে দিলো। আমি ভিতরে ঢুকলাম। সাজ্জাদ ঢুকেই মা কে সালাম দিলো।
-         স্লামালাইকুম আন্টি।
-         ওয়ালাইকুম আস সালাম ভালো আছো?
-         জী আন্টি।
আমি মাকে বললাম,
-         মা ওর বাসা এখানেই। সামনে। আমার সাথে পরিচয় হয়েছে আজকে।
-         ওহ। ভাল তো।
-         বই নিতে এসেছে। সমরেশ মজুমদারের বড় ফ্যান ও
বলতে বলতে আমি সাজ্জাদের দিকে তাকাতেই যেন একটু থমকে গেলাম। সাজ্জাদ মায়ের দিকে চোখ বড় করে তাকিয়ে আছে আর ঢোক গিলছে। আস্তে আস্তে ও মায়ের মুখ থেকে চোখ নিচের দিকে নামাতে থাকলো এবং ধীরে ধীরে এবং একদম মায়ের পা পর্যন্ত ওর চোখ চলে গেল। মায়ের ফর্সা নীল ভেইন জেগে থাকা পা টার দিকে কিছুক্ষন তাকিয়ে থাকলো ও।মায়ের পায়ের আঙ্গুল গুলো সুন্দর। কাকীরা সব সময় ই বলতো এটা মাকে। ছোট হালকা সাদা নখ রাখা পা । মা একটা কালো সাদা ডিজাইনের সালোয়ার, কালো পাজামা আর কালো ওরনা পরে ছিলো। মায়ের ওরনা খুব সুন্দর করে বুকে ঢেকে রাখা। সাজ্জাদের নজর যেন তীক্ষ্ণ। মায়ের জামার উপর থেকেই যেন শরীরের সব কিছু ও ভাল করে দেখে নিচ্ছে।  আমি কথা শেষ করতেই ও আবার সম্বিত ফিরে বললো,
-         হ্যা হ্যা আন্টি। আমার খুব ভাল লাগে ওনার বই।
-         আচ্ছা আচ্ছা। তোমার বাবা করেন কি?
-         আন্টি ব্যবসা করে।
-         আচ্ছা।  ঠিক আছে যাও।
বলে মা ঘুরে রুমের দিকে চলে গেলেন। আর সাজ্জাদ ঘুরে মায়ের পিছন দিকে তাকিয়ে থাকলো। এবং আমার সাথে রুমে গেলো। বাসায় বসে সাজ্জাদ আর তেমন কিছুই বললো না।আমিও কেমন একটা যেন একটু ভড়কে গেছিলাম। মাকে ও এভাবে দেখছিলো কেন?  কেমন একটা ভ্রমে ছিলো ও। যাবার সময় মাকে ডাকতে গিয়ে দেখি মা নামাজ পড়ছে।
বাসা থেকে বের হয়ে সাজ্জাদ একটা খুব আস্তে বিদায় নিয়ে চলে গেলো।
সেদিন সারা রাত আমার এই ভাবেই কাটলো। রাতে খাবার টেবিলে বসে খাচ্ছিলাম। মা রান্নাঘরে দাঁড়িয়ে কাজ করছিলো। আমি ঘুরে নিজের অজান্তেই মায়ের দিকে তাকাই। মা একা একা কাজ করছেন। তার পিছন দিক টা বেশ ফোলা, মানে সুন্দর...... শিট। মানে সাজ্জাদ কি তাহলে ওই কয়েকজন আন্টির মতই আমার মাকে নিয়েও কল্পনা করছিলো? মা কি তাহলে এতটাই সুন্দর? আমি আর কিছু ভাবতে পারলাম না। তাড়াতাড়ি খাবার শেষ করে উঠে গেলাম।
সারারাত আমি এই বিষয়টা ভুলতে পারছিলাম না। রাতে ঘুমানোর আগ পর্যন্ত এটাই ভাবছিলাম।
সকালে ঘুম থেকে উঠে আমি এটাই আবার ভাবছিলাম। মা ঘুম থেকে উঠে রুম পরিষ্কার করে টিভি দেখেই দিন কাটাচ্ছিলেন। দুপুরে হঠাত বাসায় কলিং। আমি উঠে দরজা খুলে দেখি দাড়োয়ান কাকা। আমাকে দেখে একটা ক্যাবলা হাসি দিয়ে বললেন,
-         তোমাগো পারসেল আইছে একটা।
-         তাই ? কি পারসেল?
ভিতর থেকে মা এসে বললেন,
-         কে ?
-         মা দাড়োয়ান কাকা পারসেল এনেছেন।
বলে আমি সরে মায়ের হাতে পারসেল দিয়ে দাড়ালাম। মা পারসেল টা পরছিলেন কি লেখা। আমি আনমনে ভাবতে ভাবতে দাড়োয়ান কাকার দিকে তাকাতেই আবার যেন নড়ে উঠলাম। দাড়োয়ান কাকা মায়ের দিকে এক নজরে তাকিয়ে আছে। সে নজর স্বাভাবিক নজর নয়। আস্তে আস্তে সে মায়ের মুখ থেকে বুকের উপর নজর ফেলে তাকিয়ে আছে।মায়ের ওরনা দিয়ে ঠাকা বুক আর ঘাড়ের মাঝের ফর্সা অংশ টুকের দিকে উনি তাকিয়ে আছেন। মায়ের সোনালো রঙের চেইন টা পরে আছে ঘাড়ের সাথে লেগে। ফর্সা অল্প বের হয়ে থাকা বুক টাই তার নজরের প্রধান লক্ষ্য।
 আমি হালকা যেন কাপতে শুরু করলাম। মা বললো,
-         তোর বাবা কে ফোন দিতে হবে দাড়া, ভাই দাড়ান একটু।
-         জে আফা।
বলে মা ঘুরে রুমের দিকে গেলো ফোন আনতে। এবং আমি দেখলাম মায়ের হেটে যাবার সময় একদম মায়ের পিছন দিকে মানে.........পাছায় তার নজর। এবং উনি ঘন নিঃশ্বাস ফেলছেন। আমি শিউরে উঠলাম।
পারসেল টা বাবার ই। মা পারসেল রিসিভ করে দাড়োয়ান কে ধন্যবাস জানান। দারোয়ান তার ক্যাব্লা হাসি ফেরত দিয়ে চলে যান। কিন্তু আমি স্তম্ভিত।
তার মানে......... শুধু সাজ্জাদ না। দাড়োয়ান কাকাও মায়ের দিকে অন্য নজরে তাকান। মানে আসলে তাহলে কি মাকে সবাই ই অন্য নজরে দেখছে এই শহরে? বুঝতে পারছিনা। আমার শরীর গরম হয়ে উঠলো।
সেদিন বিকালে আমি আর সাজ্জাদ একা বসে আছি মাঠে। সাজ্জাদ আজ একটু কেমন নরম হয়ে আছে। কিছু বিষয়য় নিয়ে কথা বলতে বলতে সাজ্জাদ বল্লো,
-         আন্টির বয়স কত হইতে পারে রে?
-         মায়ের?
-         হ?
-         ৪০ মনে হয়।
-         হুম। আন্টিরে দেখলে আরেকটু জোয়ান লাগে অবশ্য।
-         হ্যা।
-         আন্টি কি সব সময় কি সালোয়ার ই পরে?
-         হ্যা।
-         শাড়ি টারি পরে না?
-         কম। মানে অনুষ্ঠান থাকলে আর কি।
-         ও। আন্টি সাজে কম না?
-         হ্যা।
-         আন্টি কি বাসায় ও এমনেই থাকে? মানে ঢাইকা ঢুইকা?
-         হ্যা।
-         আন্টি তো নামাজী তাইলে।
-         হ্যা মানে অত না। কিন্তু নামাজ পরে সব সময়।
-         আন্টি কিন্তু বন্ধু ভালা সুন্দর।
আমি হেসে দিলাম।
-         আচ্ছা। তাই নাকি।
-         হ বন্ধু। কিছু মনে করিস না আবার।
-         আরে না। বল সমস্যা নাই আমার এইসব নিয়া।
-         আচ্ছা তাইলে তো জোশ। আন্টি ভালা সুন্দর। এলাকার লোকজন দেখলে বাঁ পোলাপাইন দেখলে কিন্তু আউলায়া যাইবো।
-         কি বলিস ধুর বেডা।
-         সত্যি বন্ধু।
-         আচ্ছা ঠিক আছে মাকে বলবোনে বোরকা পরতে।
-         আরে না হুর বেটা। আচ্ছা একটা কথা জিগাইলে রাগ করবি?
-         না বল।
-         তুই মাল ফালাস কারে ভাইবা এমনিতে?
-         এই নায়িকা বা বান্ধবি। কেন?
-         মানে.........আন্টিরে ভাইবা ফালাস নাই?
-         ধুর বেটা কি বলিস। আমার মারে ভাইবা কেন এগুলা করবো?
-         তো। আমি তো আমার মারে ভাইবা অনেক মাল ফেলছি।
-         আসলেই?
-         হ। আমার মা অত সুন্দর না দেখতে। কিন্তু তোর মা যে সুন্দর। তোর তো ফালানোর কথা আরো বেশি।
-         আরে যা বেটা।
-         হ বন্ধু। আন্টির ফিগার খুবই পাংখা।
-         তুই ফিগার কেমনে দেখলি?
-         আরে জামার উপর দিয়াই বুঝা যায়। শোন আন্টি হইতাছে একদম দেশি। যেরকম টা আমরা সবাই ফ্যান্টাসি করি।
হঠাত আমি খেয়াল করলাম আমার ধন টা গরম হয়ে ফুলে আছে। কেন জানি সাজ্জাদের মুখে এগুলো শুনতে আমার বেশ উত্তেজিত লাগছে। এমন টা তো আগে লাগেনি। আমি বললাম,
-         এরকম তো কত ই আছে। ওই যে তোদের কি যেন নাসরিন আন্টি?
-         আরে ধুর। আন্টির সামনে এইগুলা কিচ্ছু না। তোর নিজের মা তাই তুই বুঝতাছোস না। আমরা বুঝতাছি।
-         তুই কি প্রায় ই তোর মা কে ভেবে মাল ফেলিস?
-         হ। মাঝে মাঝে।
আমরা আস্তে চুপ হয়ে গেলাম। আমার কেমন যেন অন্য রকম আর নতুন লাগছিল সব। মাঠের কোণায় বসে আমরা দুইজন কিছুক্ষন চুপচাপ কিছু যেন ভাবছিলাম। সাজ্জাদ হয়ত বুঝতে পারে তাই নীরবতা ভাঙ্গতে বলে অন্য বিষয় কথা শুরু করে।
সেদিন যেন এক অন্য নাইম বাসায় ঢুকলো। সব আমার কাছে কেমন যেন খুব উত্তেজক লাগছিলো। তাহলে কি আসলেই আমার মা সবার কাঙ্ক্ষিত দেশি মাল?
রাতে মা খাবার টেবিলে চেয়ারে বসে ফোন চালাচ্ছেন। আমি কি যেন মনে করে গিয়ে চেয়ার টেনে বসলাম। এবং ফোন চালানোর ভান করলাম।  এবং আড় চোখে মায়ের দিকে তাকালাম। মায়ের পরণে নীল সালোয়ার নীল ওরনা। মায়ের চুল বাঁধা। কিছু চুল ঘামে ঘাড়ে লেপ্টে আছে। মায়ের ডান হাতের নখ গুলো একটু সুন্দর করে কাটা। মায়ের থুতনিতে ডান পাশে একটা ছোট তিল আছে। বুক ওরনা দিয়ে ঢাকা কিন্তু একটু ফর্সা উন্মক্ত বুকের সাদা অংশ জেগে আছে । আমার শ্বাস ঘন হতে থাকলো। আমি অনুভব করলাম আমার ধন ফুলে যাচ্ছে। মায়ের হালকা বাদামী ঠোট দুটো যেন আমার দিকে তাকিয়ে আছে। রান্নাঘরের চুলায় থাকা ভাত উতলে উঠলে মা উঠে রান্নাঘরে যান। এবং আমি দেখতে পাই আমার মায়ের সুগঠিত মোটা পিছন পাশ। মায়ের পাছা বেশ বড় এবং ভারী। হাটলে দুই পাছা থলথল করে কেপে ওঠে। ছোট মোটা শরীরের তুলনায় পাছা টা একটু চওড়া ও বটে। মা হেটে যাচ্ছেন আর থলথল করে কাপতে থাকা পাছা টার দিকে আমি তাকিয়ে জোরে নিঃশ্বাস ফেলতে লাগলাম। মা দাঁড়িয়ে চুলাতে কাজ করছিলেন। কিছুক্ষন আমি পাছাটার দিকে তাকিয়ে আস্তে উঠে বাথরুমে গেলাম।
বাথরুমের দরজা লাগিয়ে আমি আমার ৫ ইঞ্চি ধন টা বের করে আস্তে ডলতে শুরু করলাম আর চোখ বুজলাম আর আমার সামনে আমার মা শায়লার চেহারা ভেসে উঠলো, তার ফর্সা চেহারা, তার ফর্সা ঘার, সুশ্রী হাত , হাতের আঙ্গুল, বিশাল থলথলে নরম পাছা, উফফফফফফফ, তারপর, তারপর মায়ের সুন্দর ফর্সা পা দুটো, উফফফফফফফফ, আহ, মায়ের দুধ? মায়ের দুধ ওইভাবে লক্ষ্য করা হয়নি, কিন্তু বেশ ফোলা মনে হয়, উফফফফ। আমার ধন আরো জোরে ডলতে শুরু করলাম, সাজ্জাদ মায়ের দিকে তাকিয়ে ছিল, মাকে কি ও তাহলে চুদতে চায়? দাড়োয়ান? সে কি করবে? মাকে চুদবে? উফফফফফ মা, মা, আহহহ। মায়ের পাছা, দুধ, উফফফ, হাত, পা, উফফফফফফ মা, আহহহহহহহহহহ।
এক গাদা মাল বের হয়ে ছিটকে কমোডে পরলো। এত ভাল আমার কোন দিন ও লাগেনি মাল ফেলতে। আহহহ। এত ভাল লাগছে কেন মাকে ভেবে মাল ফেলতে?
-চলবে।
 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা, দারুন শুরু।প্রতিদিন আপডেট চাই
Like Reply
#3
অস্থির হয়েছে
Like Reply
#4
বাবা মায়ের দায়িত্ব নাঈমকে নিতে হবে
Like Reply
#5
Joss!
Like Reply
#6
Darun start
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#7
Update din dada, ar parsi na mal pore jabe
Like Reply
#8
এগিয়ে যান, সাথে আছি
Like Reply
#9
সাজ্জাদ যেনো ওই মহিলাকে ওনার বিয়ের খাটে নিতে পারে সেটা চাই
banana :
Never Give Up banana 
Like Reply
#10
Ufff dada marattok golpo, update chai
Like Reply
#11
Dada update khokon ashbe
Like Reply
#12
Dada josh
Like Reply
#13
পর্ব ২,
সেদিন রাতে বিছানাতে শুয়ে শুয়ে ভাবছিলাম শুধু এই রাতের কথা। এ যেন এক নতুন উপলব্ধি। নতুন আবিষ্কার। এভাবে কখনোই ভাবিনি যে মাকে ভেবে মাল ফেললে এত দারুন লাগবে।
এসব ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে গেছি খেয়াল নেই। সকালে ঘুম ভাঙ্গে একটু আগেই। বাবা অফিসে যাবার জন্য রেডি হচ্ছেন। মা বাবার জন্য নাস্তা রেডি করছেন। দাঁড়িয়ে রান্নাঘরে রুটি বেলছেন। আমি খুব ধীরে গিয়ে মায়ের পাশে দাড়াই ব্রাশ করবার ছলে। এবং নিজের অজান্তেই চোখ চলে যায় মায়ের দিকে। মায়ের শরীর হালকা দুলছে। ওরনা দিয়ে বুক পুরো ঢাকা। ইশ, মায়ের দুধ টা যদি দেখতে পারতাম।
দাত ব্রাশ করে রুমে বসে গেইম খেলতে খেলতে কি কি যেন ভাবছিলাম মনে নেই। সাজ্জাদের সাথে বিকালে দেখা করবো। সাজ্জাদ কে মায়ের বিষয়ে জিজ্ঞাসা করে দেখবো নাকি? দেখা যাক। এর মধ্যেই মায়ের ডাক।
আমি মায়ের রুমের সামনে গেলাম। মা রুমে দাঁড়িয়ে হাতে ঘড়ি পড়ছে। মাথায় সাদা হিজাব। পরনে নীল সালোয়ার আর সাদা পাজামা। বললেন,
- বের হবো একটু চল।
- কোথায় যাবে?
- তোর মামার বিয়েতে কেনার জন্য কিছু জিনিস লাগবে। সেগুলো কিনতে যাবো রেডি হ।
আমি রুমে গিয়ে কাপড় পাল্টাতে পাল্টাতে হঠাত খেয়াল হল, আচ্ছা মাকে সাজ্জাদ আর দাড়োয়ান ই শুধু এই নজরে দেখে নাকি আরো কেউ? মাথায় এই ভাবনা আসতেই ধন টা আপনি দাঁড়িয়ে গেল। আজকে এটা দেখতে হবে।
রেডি হয়ে বের হলাম। দেখি মা একটা ফিতা ওয়ালা স্যান্ডেল পরছেন। পায়ের আঙ্গুল গুলো বের হয়ে থাকে স্যান্ডেল টায়।
সকালের মিষ্টি রোদে দুজনে বের হয়ে হাটতে শুরু করলাম মফঃস্বলের রাস্তা টা ধরে। মা সামনে পেছনে আমি। মায়ের পাছা টা হাটার সাথে সাথে দুলছে। বেশ ফোলা পাছা টা আসলেই মায়ের। হাটতে হাটতেই হঠাত দেখি সাজ্জাদ আর সুমন স্কুল ড্রেস পরে স্কুলে যাচ্ছে। আমাদের দেখেই ওরা দাঁড়িয়ে পরলো আর মাকে সালাম দিলো।
এবং আমি দেখলাম সুমন চোখ বড় বড় করে মায়ের দিকে তাকিয়ে আছে। যেন মাকে সে পরখ করছে। ইঞ্চি বাই ইঞ্চি। সকালের স্নিগ্ধ আলোতে মায়ের নরম শরীরে যেন ওরা আটকে গেছে।
সাজ্জাদ আমাকে বিকালে দেখা হবে বলে চলে গেল। আমি আর মা হেটে একটা রিকশা নিলাম।
রিকশা ছুটছে মফঃস্বলের রাস্তা ধরে। রাস্তায় মানুষ জন আছে মোটামুটি। আমি আড়চোখে মায়ের পায়ের দিকে তাকালাম। রিকশার উপর পা দুটো এক সাথে করে মা বসে আছেন। মায়ের আঙ্গুল গুলো যেন তাকিয়ে আছে আমার দিকে। উফফফ।
বড় সুপার শপ টাতে ঢুকে লেডিস সেকশনে চলে গেলো মা। কিছু কাজল আর মেয়েদের জিনিস পত্র দেখছিলেন। আমি লক্ষ্য করছিলাম আশ পাশের পুরুষ মানুষ সবাই আড়চোখে মাকে দেখছে। কেউ মায়ের চেহারা, কেউ মায়ের বুক, কেউ পাছা, কেউ পা। সবার নজর একবার হলেও মায়ের দিকে যাচ্ছে। আমার ধন এদিকে ফুলে ফেপে শেষ।
একটা কালো নেইল পলিশ, লিপস্টিক, ইত্যাদি জিনিস পত্র কিনে আমরা ফেরত চলে এলাম। এলাকাতে রিকশা থেকে নেমে হেটে ফেরত যাচ্ছি আমরা। তখনি খেয়াল করলাম গলির মাথায় বাইক নিয়ে দুটো ছেলে দাঁড়ানো। বয়স ২৫ বাঁ ২৬ হবে। দেখেই বোঝা যাচ্ছে এলাকার বখাটে টাইপ তারা। মাকে দেখেই বাইকের সামনে দাঁড়ানো ছেলে টা বাইকে বসা ছেলেটাকে ইশারা দিলো। এবং তারা দুজনেই এক নজরে মাকে দেখতে লাগলো। তাদের দৃষ্টি তে কাম ভরা। তারা যেন এই হিজাব সালোয়ার এর আড়ালে থাকা মায়ের নরম ফর্সা শরীর টাকে পেলে ছিড়ে খাবে।

বিকালে মাঠে বসে বসে সিগারেট খাচ্ছি আমি আর সাজ্জাদ। ফুটবল নিয়ে বিস্তর আলোচনা করছিলাম আমরা। এরপর আমি একটা বিরতি নিয়ে বললাম,
- সাজ্জাদ
- বল।
- তুই যখন প্রথম আন্টিকে ভেবে মাল ফেলেছিলি, তোর কেমন লেগেছিলো?
- দারুন। কেন?
- গতকাল আমি মাকে ভেবে মাল ফেলেছি।
- কি বলিস?
- হ্যা।
- দারুণ লেগেছে না?
- হ্যা। আসলেই।
- আরে ভাই। তোর মা পুরো মাল।
- আচ্ছা একটা প্রশ্ন জিজ্ঞাসা করি?
- কর।
- তুই কি আমার মাকে ভেবেও?
- কি? মাল ফেলেছি কিনা?
- হ্যা।
- বললে রাগ করবিনা তো।
- আরেনা। বল।
- হ্যা। ওইদিন আমি বাসায় ঢুকেই ফেলেছিলাম। আর আজকে......
- কি আজকে?
- আজকে আমি আর সুমন আন্টিকে রাস্তায় দেখেছিলাম মনে আছে?
- হ্যা।
- এরপর আমরা স্কুলে গিয়ে এক সাথে তোর মাকে নিয়ে কথা বলে মাল ফেলেছিলাম।
- হ্যা?
- হ্যা।
- কি কথা বলেছিলি?
- এই ফ্যান্টাসি করেছি আমরা। তোর মা কে দেখলে যে কেউ পাগল হয়ে যাবে। আচ্ছা তুই আন্টির কিছু দেখিস নি?
- কিছু বলতে?
- এই মানে... দুধ, পাছা?
- নাহ। মা সব সময় বাসায় ওভাবেই থাকে যেভাবে দেখেছিস।
- ওহ। কিন্তু কখনো তো দেখার কথা। কাজ বাজ করার সময় বাঁ গোসলের সময়?
- নারে। কখনো দেখিনি।
- চেষ্টা করে দেখতে পারিস।
- আচ্ছা।
- আন্টির ব্যবহার করা ব্রা পেন্টি এগুলো শুকবি। এরপর আন্টি ঘুমালে তাকে দেখবি লুকিয়ে। ঘুমানোর সময় অনেক সময় দুধ পাছা এগুলো বের হয়ে যায়।
- তুই কি এরকম করেছিস?
- হ্যা কত করেছি।
- আচ্ছা চেষ্টা করে দেখবো।
- আচ্ছা তোকে একটা কথা বললে কি রাগ হবি?
- না বল।
- আন্টিকে একটু ভাল করে দেখবো। একদিন দেখার সুযোগ করে দে।
- আচ্ছা। এক কাজ কর কালকে দুপুরে আমার বাসায় আয়।
- ওহ জোস। ঠিক আছে আসবো।
আমার ধন মনে হচ্ছে ফুলে ফেটে যাবে।
রাতে নিজের রুমে শুয়ে শুয়ে চোখ বন্ধ করে ভাবছিলাম, সাজ্জাদ রা মাকে ভেবে মাল ফেলার সময় কি কি ভাবছিলো? ইশ তাহলে কি সবাই মাকে ভেবে এভাবে মাল ফেলে? উফফফফ। ধন টা টন টন করছে আমার। কালকে সাজ্জাদ আসবে। জানিনা আসলে কি বলবে ও, বাঁ কি করবে। উত্তেজনায় শরীর আমার হালকা হালকা কেপে কেপে উঠছে বার বার।
সকালে ঘুম ভাঙ্গার পর থেকে আমার চোখ মায়ের দিকে। তার শরীরের ভাজ গুলোকে আমার চোখ নিজের অজান্তেই পরখ করছে। একটা হলুদ সালোয়ার আর কালো ওরনা গায়ে মায়ের। কিন্তু আজ মায়ের ব্যস্ততা আর দশ দিনের চাইতে একটু বেশি ই মনে হলো। আমি জিজ্ঞাসা করলাম,
- কি হয়েছে মা এত কাজ কিসের আজকে?
- আরে আর বলিস না। তোর বাবার দুইজন কলিগ কে তোর বাবা দাওয়াত দিয়েছে তারা খেতে আসবে। এক গাদা রান্না বান্না করতে হবে আজকে।
আমি মনে মনে ভাবলাম, আচ্ছা এই তাহলে বিষয়। এর জন্য আজকে মার এত ব্যস্ততা। এগুলো ভাবতে ভাবতে আমার চোখ আবার মায়ের শরীরে চলে গেল। মা ঘুরে কিছু হাড়ি পাতিল ধুচ্ছে। এতে হালকা হালকা করে মায়ের পাছা টা দুলে উঠছে।
হঠাত কলিং বেলের শব্দে আমার হুশ এলো। গিয়ে দরজা খুলতেই দেখি দাড়োয়ান কাকা। কিছু বাজারের ব্যাগ নিয়ে হাজির। আমাকে দেখে বললেন,
- তোমার আব্বা পাডাইছে কিন্না।
আমি বললাম ,
- ভিতরে আসেন।
দাড়োয়ান কাকা ভিতরে আসতেই মা কে দেখে সে যেন একটু থমকে গেলো। মা রান্নাঘরে উলটা দিক ফিরে রান্না করছে। এবং আমি দেখলাম দাড়োয়ান কাকা বাজারের ব্যাগ রাখতে রাখতে মায়ের পাছার দিকে এক নজরে তাকিয়ে আছে। মায়ের বিশাল পাছা টা নড়ে নড়ে উঠছে। এবং হঠাত তখন আমার মনে হল আচ্ছা আজ মায়ের পাছা টা বেশি দুলছে...... তার মানে মা প্যান্টি পরে নি ভিতরে? হ্যা। আমি দেখলাম দাড়োয়ান কাকা মায়ের পাছার দিকে কয়েক সেকেন্ড তাকিয়ে আস্তে আস্তে বের হয়ে গেলো। দরজা লাগাতে লাগাতে আমিও মায়ের পাছার দিকে তাকালাম। হ্যা। মা প্যান্টি পরেনি। মায়ের নরম পাছা দুটো বার বার দুলে দুলে উঠছে।
দুপুরে সাজ্জাদ একদম যথা সময়ে হাজির। মা ততক্ষন ধরে টানা কাজ করেই যাচ্ছেন। সাজ্জাদ বাসায় ঢুকতেই এক নজর মাকে দেখে নিলো সে। মা রান্নাঘরে বসে শাক কুটছিলেন। সাজ্জাদ মাকে সালাম দিলে মা উত্তর নিয়ে আবার কাজে মনোযোগ দেন।
কম্পিউটারের স্ক্রিনে চলতে থাকা গেমে আমার আর সাজ্জাদ কারোই মনোযোগ নেই। দুইজন ই আড়চোখে মাকে দেখছি। সাজ্জাদ আমাকে আস্তে বলে উঠলো,
- আন্টির পাছা টা তো দারুন রে।
- হ্যা।
- আন্টির বগল টা দেখ। ঘেমে আছে। ইশ একটু শুকতে পারতাম।
আমি তাকিয়ে দেখলাম আসলেই মার বগল ঘামে ভিজে আছে। সাজ্জাদ মাকে এত নিখুতভাবে দেখছে ভাবতেই আমি অবাক হয়ে গেলাম। খেয়াল করলাম সাজ্জাদ খুব আস্তে মাকে দেখতে দেখতে নিজের ধনে হাত বুলাচ্ছে। আমি জিজ্ঞাসা করলাম,
- কি দেখছিস?
- তোর মায়ের পাছা। পুরা ডবকা পাছা। মন চাচ্ছে দুই পাছায় নাক ঢুকিয়ে ঘ্রান নেই।
এর মধ্যেই মা হাত ধুয়ে হেটে রুমে চলে গেলেন। সাজ্জাদ উতলা হয়ে গেলো
- কই গেলো আন্টি?
- গোসলে।
- শিট। আরেকটু দেখতে পারতাম। শোন আন্টি আজ হেভি ব্যস্ত। কোন দিকে মনোযোগ নেই। তুই আন্টির সাথে সাথে থাক। আন্টির কিছু একটা দেখে ফেলতে পারিস আজ।
আমি আর কিছু বললাম না। সব কিছু আমার কাছে কেমন একটা ভ্রমের মত লাগছে।
রাতে বাবার দুই কলিগ আসার আগ মুহূর্তে মা পুরো অস্থির হয়ে গেছিলেন। এটা আনছেন ওটা আনছেন। আমাকেও এক গাদা কাজ দিলেন। টেবিল গুছানোর। আমিও টেবিলের জিনিস পত্র সাজাচ্ছিলাম। রান্নাঘর থেকে মা কিছু চামচ নিয়ে দ্রুত টেবিলের দিকে আসছিলেন। এবং টেবিলের কাছাকাছি আসতেই মায়ের হাত থেকে কয়েক টা চামচ পরে যায়।
আমি ঘুরে তাকাই। দেখি মায়ের পায়ের কাছে কিছু চামচ পরে আছে। মা একটু বিরক্ত হয়ে চামচ গুলো তুলতে ঝুঁকে পরেন এবং সাথে সাথে আমার কাছে মনে হয় সব কিছু থমকে গেছে।
মা চামচ তুলতে ঝুকতেই মায়ের সালোয়ারের গলা টা আস্তে করে হা হয়ে গেলো। হলুদ সালোয়ার টার গলা একটু উন্মুক্ত হতেই আমি দেখলাম মায়ের দুধের ভাজ বাঁ ক্লিভেজ। ধব ধবে ফর্সা এবং মসৃণ। দুধের উপর কিছু নীল ভেইনের মত জেগে আছে। ভিতরের কালো ব্রা টার ফিতা ও দেখা যাচ্ছে। দুধ দুটো একসাথে হয়ে আছে। অল্প একটু ফাকা দুই দুধের মাঝখানে। মায়ের গলার সোনালি চেইন টা ঝুলছে ক্লিভেজের সামনে।
মা চামচ গুলো তুলেই আবার দাঁড়িয়ে পরলেন। কিন্তু আমি ততক্ষনে হারিয়ে গেছি। কিছুক্ষন টেবিলে কাজ করার ভান করে চলে গেলাম বাথ রুমে। বাথরুমে গিয়ে নিজের ধন টা বের করে চোখ বন্ধ করে ডলতে শুরু করলাম। চোখে ভেসে উঠলো মায়ের ক্লিভেজ টা। উফফফফ। এত সুন্দর। এত ফর্সা। এত থল থলে। আমি চিন্তাও করতে পারিনি কখনো। মায়ের দুধ দুটোর ভাবনা আমার ধন থেকে এক গাদা মাল বের করে ফেলে দিলো।
রাতে বাবার কলিগ দের মধ্যে বসে থেকেও আমার চিন্তা মায়ের ক্লিভেজ। উফফ। ভুলতেই পারছিনা। পরদিন বিকালে সাজ্জাদ কে বললাম। সাজ্জাদ পুরো বর্ণনা পুংখানুপুংখ ভাবে শুনলো আমার কাছ থেকে নিজের প্যান্টের উপর থেকে ধন ডলতে ডলতে। এবং সেই দৃশ্যের বর্ণনা দিতে দিতে কখন যে আমার হাত ও প্যান্টের উপর চলে গেছে আমি টের ই পাইনি।

রাতের বেলা ছাদে আমি সচরাচর উঠিনা। কিন্তু সেদিন কি মনে করে যেন খুব ছাদে যেতে মন চাচ্ছিল। রাত তখন প্রায় ১ টা। বাবা মা পুরো ঘুম। আমি আস্তে আস্তে করে ছাদে উঠতে শুরু করলাম দরজা খুলে।
ছাদে পুরো সুন্দর শুনশান বাতাস। চারদিকে নীরবতা। মফঃস্বলের শব্দ নেই বললেই চলে। একা একা দাঁড়িয়ে নীরবতা উপভোগ করছিলাম। হঠাত সিড়ি থেকে কারো উঠার শব্দ শুনতে পেলাম। আমি আস্তে ছাদের পাশে গিয়ে দাড়ালাম। ধরা খেতে চাইনা এত রাতে ছাদে এসে।
ছাদের পাশে দাড়াতেই দেখলাম দুইজন লোক ছাদে এসেছে। একজন কে আমি চিনতে পারলাম। দাড়োয়ান কাকা। আরেকজন কে চিনছিনা। দুইজনেই ছাদে এসে এক কোণায় বসে পরে দাড়োয়ান কাকা নিজের লুঙ্গি থেকে কিছু একটা বের করে। আমি দেখেই আঁতকে উঠি। মায়ের স্যান্ডেল!
দাড়োয়ান কাকা মায়ের স্যান্ডেল টা নিয়েই পাশে থাকা লোক টাকে বলে,
-মাগীরে প্রথম দেইখাই আমার ল্যাওড়া ফাইট্টা যাইতাছিল। এরম টাসা মাংস ওয়ালা মাগী আমি দেহি নাই রে।
- হ। আমি হেদিন দেহি পোলারে লইয়া যাইতাছে। মন ডা চাইছে রিকশা দিয়া নামাইয়া মাগীরে ল্যাংডা কইরা চুদি।
দাড়োয়ান কাকা মায়ের স্যান্ডেল টা শুকতে শুরু করে আর লুঙ্গি থেকে ধন বের করে খেচতে থাকে।
- উমম। মাগীর পায়ের ঘ্রান ডা কি রে। ওই ফর্সা পা দুইডারে মন কয় চাইট্টা খাই। মাগীর পুটকি ডা দেখছোস?
- হ রে। দে দেহি আমি ও শুকি। উমমম পুরা কাচা চামড়ার গন্ধ।
বলেই লোক টা মায়ের স্যান্ডেল চাটা শুরু করে। আর দুইজন এক সাথে খেচতে থাকে। এইসব শুনতে শুনতে কখন যে আমিও খেচতে শুরু করেছি আমার খেয়াল নেই।
দাড়োয়ান কাকা বলতে থাকে,
- মাগীর ভোদাতে মাংস হইবোরে ভালাই।
- হ । দুধ তো মনে হয় বড়।
- দুধ দেহিনাই। তবে একটা ধান্দা আছে আমার দেহার। ওরে খানকি মাগি।
- নাম কি রে মাগীর?
- শায়লা।
- ওরে মাগী শায়লা। উমম।
বলে আবার লোক টা মায়ের স্যান্ডেল শুকতে আর চাটতে থাকে। এবং আমার চোখের সামনেই দুইজন এক সাথে মায়ের স্যান্ডেলে গল গল করে মাল ফেলে। এবং পরে স্যান্ডেল টা ছাদ থেকে ছুড়ে ফেলে চলে যায়। একা ছাদে নীরবে আমি চুপচাপ কিছুক্ষন দাঁড়িয়ে থাকি। আমার ধন মনে হচ্ছে ফেটে যাবে। আস্তে আস্তে করে নিচে নেমে নিজের রুমে গিয়ে শুয়ে থাকি স্তব্ধ হয়ে।
এই শহরের লোক জন শুধু আমার মাকে চায়না। তারা মাকে পেলে ছিড়ে খাবে, চেটে খাবে। আমিও চাই খাক। আমিও দেখতে চাই এবং............... আমিও খেতে চাই।
- চলবে।
[+] 10 users Like Adib khan's post
Like Reply
#14
choto update. Kintu update ashte thakbe. ebong shighroi boro update ashbe.
Thanks.
Like Reply
#15
Onek onek valobasha dada, opekkhai thaklam, ❤️❤️❤️
Like Reply
#16
Apnar lekhai jadu ase mante hbe????
Like Reply
#17
Darun golpo
Like Reply
#18
Fatafati update
Like Reply
#19
Boro update dao ar hot kisu add koro
banana :
Never Give Up banana 
Like Reply
#20
Darun hochche likhe jan plz
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)