Thread Rating:
  • 11 Vote(s) - 3.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica খাড়া ধ্বজ
#1
Chapter 1:

ডান হাত উলটিয়ে ঘড়িতে চোখ যেতেই সামনের লোক ঝুলন্ত আজিমপুর টু মহাখালীর বাসে ওঠার গুরুত্ব বেড়ে গেল । নাহ এইবার বাস মিস করলে নির্ঘাত লেট প্রেসেন্ট। বুধবার আটটার social বিজনেস ক্লাস এ আজঅব্দি তিনটা ক্লাসে দেরি । আড়াই বছর ৭ সেমেস্টার এ এই প্রথম টানা ক্লাস দেরি নিয়ে রবির চিন্তা করার অবকাশ পাচ্ছে না ভেবে রবি নিজেই বিস্মিত। ডাবল ডেকারের পিছে পরিচিত বাসের নাম্বার । ভিড় ঠেলে সামনের দিকে যেতেই বাসের হেল্পার এর বিনয়- মামা নামতে দেন আগে । বহুত নাম বার আছে। বাস ফাকা হই যাবি । মহাখালীগামী বাকি যাত্রীদের সাথে রবিও দারায় আছে গেটের সাথে । মিনিট দুএকের ভিতর ভরা বাস অর্ধ ফাকা আবার নতুনে ভরপুর। সিট  এ বসে রবি শুধু বাসে উঠা না বরং সামনের দিকে বসে ভাগ্যের গুন গাইতে যাওয়ার সময় পিছের সিটের চাচার আওয়াজ - এ ওস্তাদ আগে ল , আর কত লবি । তাস তাস । গাড়ির দেয়ালে হেল্পার এর সিগনালে পাশের পিলার আর ফুটপাতের লোকজন পাশের জানালায় অদৃশ্য হয়ে নতুন বিল্ডিং এর দর্শন । 

রবির বায়াম করা শরীরে উপরের মাসল আন্দজ করা গেলেও মেয়েরা শরীরে হেলে পরার মত নয়। আর যে দু একজন হেলে পড়ত ভিতরের তথ্য জানার পর তার সম্ভবনাও শূন্য । বাসের সিটে গরমে অদ্ভুত coincident নাকি চিন্তার ভুল এই হিসাব মেলায় রবি । ডান হাতের কাঁধে নরম ছোঁয়া । চোখ পরল কলেজের ড্রেস পরা অজানা ললনা কাঁধে তার মাংসল পাছা । বাসের ঝাঁকি আর ইচ্ছে যাই হোক একটা হারমনিক গতিতে পাছার ঘষা । বাম নিতম্বএর চাপ তারপর দুই নিতম্বের ফাকা আবার ডান নিতম্ব  এবং উল্টা গতি । শুধু তাই না উপর নিচ গতিও আছে, যেন দুই নিতম্ব নিয়ে হাতের মাসলে কামড় । উপরের দিকে তাকিয়ে সুগোল মেয়েটার কোন হোলদোল নেই । দিব্বি আরও কিছু একই উনিফরম এর বান্ধবীয়ের সাথে কলেজের মুন্দুপাত। গতমাসের এক ছেলের বাসে উঠে এক আপুর হাতে ধন ঘষা দেয়ার অভিযোগে সপাটে থাপ্পড়ের কথা মনে হল । এমন অত্যাচারে রবির মরা ধন ও যেন তর তর করল । রবি মনে হয় যদি অর জন্ম ED না থাকত তাইলে কি খাড়া হইত । বির উত্তম road , হেল্পার এর চিল্লানি । উঠে দাড়িয়ে excuse me তে অজানা ললনার পাছা সরিয়ে চোখে চোখ। গালে টোল পরা হাসি ললনার আর রবির বলিষ্ঠ হাতে নরম ছোঁয়া । 

ভিড় ভেঙ্গে নেমে বাসের ললনার দেয়া একটা কাগজের টুকরা রবির হাতে। সাহস আছে মেয়েটার ভেবে রাস্তা পার হয়ে টঙ্গের দোকানের চাএর মায়া ত্যাগ করে ক্লাসের পথে রবি । 

ছয়টায় মগবাজারের ডাক্তার পাড়া ভরপুর । চর্ম আর যৌন রোগ বিশেষজ্ঞ dr. মাহি এর চাম্বার এর লাইনে রোগীর তালিকায় রবি । মেয়েরা সবাই বোরকা পরে মান বাঁচলেও রবির মতো বাকি পুরুষেরা মুখ ঢাকতে ব্যস্ত । জহিরুল রবি । compunder এর হাঁক । হাতের report গুলা গুসছিয়ে ২০ কদম ওয়াল্ক অফ shame পেরিয়ে দরজায় আসতে পারি মাম, মাথা নিচু করে রবির অনুরোধ । চশমা আর কপলাএর ফাকা দিয়ে মধ্য 40  এর মাহি খানের নজরে রবি । 

আস আস ইয়উং ম্যান । waiting ফর you । হাস্যজল মাহি খানের মুখ । 

interesting - পুরাণ আর নতুন রিপোর্ট এর উপর চোখ বুলিয়ে ম্যাকবুকের স্ক্রীনে তাকিয়ে মাহি খানের দ্বিতীয় কথা । 

চুপচাপ বসে রবি । 

আচ্ছা কখন কখন তোমার erection হয়েছিল ? 

গত মাসের third week  এ প্রথম হয় । আর পরবর্তী দুই সপ্তাহে রাতে ঘুমের ভিতর দুই একবার হয় । কিন্তু গত সপ্তাহে মোটামুটি প্রতি রাতেই হয়। erection terminology বাদ দিয়ে রবির উত্তর । 

তুমি কি ইচ্ছে করে erection করাতে পারছিলা? যেভাবে বলছিলাম যেমন পর্ণ বা উত্তেজক কিছু দেখে। 

না । চেষ্টা করছিলাম । হইনাই । 

আচ্ছা । ব্যাপার না । এর পর erection হলে একটা ছবি তুলে আমাকে whatsapp এ পাঠিয়ে  দিও । যখনি হোক । যদি তোমার proper erection হয় । you are মাই most interesting অ্যান্ড ইম্পরট্যান্ট সাবজেক্ট । আর নেক্সট মীটিং নেক্সট বুধবার । ফ্রি  ত  নাকি? 

মাথা সামনে দুলিয়ে রবির সম্মতি । আর হা এর আগে কোন টেস্ট লাগলে whatapp করে দিব । sample মেডিনোভায় দিয়ে যেও ।  free of cost, only ফর you ।
[+] 3 users Like Shormif69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Chapter ২ঃ

শনিবার ধানমন্ডির সেল culture ল্যাব এ cell sample দিতে লাইনে দাড়িয়ে বসে। টুং টুং - দেয়ালের ঘড়ি ১২ঃ৪৩ঃ৪৬ । ডিজিটাল ঘড়ি অযথাই সেকেন্ড দেখা যায় ।  তাকিয়ে থাকে ১২ঃ৪৪ঃ০৬ । নাহ । সকালটাই মাটি । রবির কুঁচকান চোখ মুখ ।

৯ টায় whatsapp মেসেজ । মাহি ডাক্তারঃ আজ ১১  টায় জিগাতলায় *** লোকেশানে তোমার cell sample নিবে । তুমি গিয়ে Dr. মাহি এর patient বললেই হবে। ১০ মিনিট লাগবে ।

প্রাইভেটের পোলাপাইনের কোনও কাজ থাকবে না যখন বলবে যেতে হবে। ১১ঃ৩০ এ সর্বময়ী এর সাথে managment এর assignment । ১০ মিনিট । জিগাতলা থেকে ধানমন্ডী ৭ আর পনের মিনিট হাটার দূরত্ব ।

সর্বময়ী কে দেরি হবে মেসেজ দিয়েছিল আরও ঘণ্টা খানেক আগে । জহিরুল রবি - পরিচিত ডাক । ভিতর এ গিয়ে দুজন ফার্মাসিষ্ট । আপ্রন পরে বিসানায় বস শুধু, ইঞ্জেকশানের বাতাশ বের করার দিকে তাকিয়ে মধ্যবয়স্ক লোকের আদেশ । ফাহিমা নামের ব্যাচ পরা সদ্যযুবতী অ্যাসিস্ট্যান্ট এর হাতে নামসদৃশ আপ্রন । অনেক দিন পর আজ রবির আবার ডাক্তার এর সামনে বিবস্ত্র হতে লজ্জা  পেল রবির ।  যন্ত্র বের কর, সেল নিব । হাসতে হাসতে বলা ফার্মাসিস্ট এর কথায় রবির ট্রান্সপারেন্ট আপ্রনে ধন ঢেকে রাখার ব্যর্থ চেষ্টা । ফাহিমাও তাকিয়ে আছে গুরুর sample নেয়া দেখতে ।  আপ্রন এর ভাজ খুলতেই হচতকিয়ে মাথা একটু পিছনে গেল গুরু আর শীর্ষ দুইজনেরই । সাগর কলার মত ৬ ইঞ্চি আর কবজি সমান মোটা  ধন । গুরুর মুখে বিরক্তির চাপ আর ফাহিমার চোখে বিস্ময় গুরু আর রবি দুজনের চোখেই পরল । গুরু নিজের মান বাড়াতে রোগীর রিপোর্ট এর পূর্বজ্ঞান জাহির করে রবির দিকে ইঙ্গিতে ফাহিমারে বলে মেশিন ঠিক নাই । তাই বড় । ডেড সেল টাইপ চেক এর sample নিতে হবে । ঠিক এই ভাবে shaft সেল পুল করবা ফাহিমা,  শেখানোর জন্যে রবির ধনে প্রয়োজনের চেয়ে বেশি ব্যাথা দিয়ে ধনের কিছু sample পুল করল ।  ফাহিমার চোখে বিস্ময়, মাথা ফাকা । নিশ্চিত পরের রোগীর ধন থেকে sample নেয়া আবার দেখতে হবে । আর রবি টু শব্দ না করলেও চোখের জল লুকানো গেল না । তুলা আর বান্ডাজ দিয়ে ফাহিমা রক্ত বন্ধ করে রবির ধনটা একহাতে নিলো । নাহ দুই হাত এ লাগবে পুরটা ধরতে । মুখ হা করে পুর ধন দুইহাতে গোল  করে ধরে ধরে সেকেড খানেকে একবার আগুপিছু । স্যার আর রক্ত পরবে না, সাভ্লন দিয়ে দিব । হুম। সেল রাখতে রাখতে গুরুর জবাব । সাভ্লন দিয়ে আরও কিসুখন আগুপিছু। ওটা দারায় না, বাদ দাও ফাহিমা - হাসিমুখে গুরু । লজ্জায় টান দিয়ে হাত সরিয়ে নিলো ফাহিমা।

মেজাজ খারাপ । সময় নষ্ট আর unprofessional  অপমান । নাহ এই দেশে অসুস্থ লোকের কোন দাম নেই । আর রবির মা এর ছিল বিশ্বাস অ সুস্থ হয়ে যাবে । আকাশের দিকে তাকিয়ে রবি বের হতেই ঢাকার গরম । পকেটে ফোনের vibration ।

আসবি আজ? নাকি পিয়াসের সাথে ডেটে যাব? assignment না করলে কাল স্যার চুদবে । সর্বময়ী এর হাসিমাখা কথা ।

মন ভাল হয়ে গেল রবির । যা ডেটে আজ পিয়াস ভায়ের চোদা খাবি আর কাল স্যার চুদবে । দুইদিন সুখ তোর ।

লাথি খাবি । পিয়াস বিয়ের আগে গায়ে হাত দিলে ধন গেলে দিব না । যদি ডেটে যাই তোর assignment কপি করব বললাম কিন্তু ।

আস্তেসি বাবা, গেট খোল ।

তিনটা বই আর online নোটে assignment কমপ্লিট । মাথা গরম হয়ে আছে দুইজনেরই । মৃন্ময়ী কাকী চা দিয়ে গেল ।

মা একটু চিনি দিয়ে যাও ।

নিয়ে যা । কাকীর জবাব সর্বময়ী সরমি এর কথা শেষ হবার আগেই ।

চায়ে চুমুক দিতে দিতে সর্বময়ীর পাছা এর দোলন তাকিয়ে দেখে রবি । চিনি নইয়ে আসার সময় সরাসরি সরমি এর উন্নত বক্ষ এর দিকে চোখ ।

কি দেখিস ?

ভ্যাবাচেকা খেয়ে রবির জবাব , অ্যাঁয় ?

খাবি নাকি দুধ ? ঘন আর টাটকা । খাইলেই দুধ আবার চাটবেন।

হা হা । চা তে রে বাবা ।

বোকার মত হাসি রবির । খায় নাকি পিয়াস ভাই ।

কি ?

চায়ে দুধ  ।  হেসে জবাব রবির ।

খেতে চায় তো । বলছি গরু resgistri করে খেতে ।

কি বলে?

কি আর বলবে? বলে কেনার আগে একটু গরু দেখে নিবে না ! সারাজীবন থাকবে?

মানে কি? দেখে পছন্দ না হলে? অবশ্য তোরে must পছন্দ করবে ।

তুই জানলি কিভাবে?

তুই নিজেও জানিস এইটা। তোর রূপে সন্ন্যাস এর ঘুম ভাঙবে আর  রাম চোদন খাবি তুই ।

হয়, তোর ঘুম তো ভাঙ্গে না ।

কে জানে, ভাঙতেও পারে ।

কুত্তা , তাইলে আমি লজ্জায়ে মরেই যাব । জীবনে আর তোর সামনে যাব না । আর মা-বাপি তোরে খুন করবে ।  তোরে তো বান্ধবী ভাবছিলাম ।

আমি তো বলি নাই আমি নপুংসক ।

কি? চোখ কুচকে সরমি । শালা তুই  মেডিকেল্লি অখাড়া । জানি এইটা ।

প্যারা নাই । আমি এখনও মেডিকেল্লি নপুংসক ।

এখনো! মানে কি?

assignment সাবমিট করে বাসার দিকে রওনা দিল রবি । সরমির অনুরোধ ছিল পিয়াস ভাই খাওয়াবে ওদের । ইচ্ছে ছিল ফ্রি খাওয়ার । কিন্তু বাসার বাজার না করলে ভাবি দিবে পিঠের উপর ।
[+] 10 users Like Shormif69's post
Like Reply
#3
তাড়াতাড়ি আপডেট দিয়েন
Like Reply
#4
খুব রেয়ার টাইপ গল্প। ইন্টারেস্টিং। ভালো হচ্ছে।
Like Reply
#5
গল্পটা একদম নতুন ধরনের বিষয়ের উপর। যেটুকু পড়লাম ভালোই লাগলো, গল্পকে এগিয়ে নিয়ে যান, পরের অংশ পড়ার জন্যে অপেক্ষায় রইলাম।
Like Reply
#6
chapter ৩ঃ 

বিকাল সাড়ে চারটায় অপারেশান শেষে রুমে এসে তন্দ্রা যেতে যেতে external রিপোর্ট দেখেন ডাক্তার সোমনাথ । গতকালের মত একটা রিপোর্ট PDF দেখতে গিয়ে চমৎকার একটা ঘুম হলে মন্দ হয় না । পুরানো বন্ধুর মেইল এর রিপোর্ট টাই সামনে । 

what the heck? are you kidding me? উত্তেজনায় ঘুম উবে গেল সোমনাথের । 

স্বামীর সাথে মন্থনের পর শুইয়ে শুয়ে facebooking মাহি খানের পুরানো অভ্যাস । ফোন vibration । এত রাতে, আবার কোন emergency ! 

Somnath London Calling.

মাহি, did you check it? is this the correct report you send to me? Can you recheck everything?

I knew it was interesting, somnath. আমি নিজেও confused ! আমার রোগী জন্ম থেকেই ED প্রবলেম । ওর  প্রথম visit ছিল এক যুগ আগে, patient তখন around ১০ । I have found no life in those penile cells. They were completely dysfunctional এন্ড beyond repair . কিন্তু recently সে আবার visit এ he claimed, he has experienced erection, which is not possible. I though he was joking and asked him to send a picture when he experience erection. My god, সপ্তাহ খানেক পর, I received a very healthy penis and above average size beautiful erected penis picture from him. I was still skeptical but later varified the authenticity of that as I know the penis for years. However, he still has no control over the erection and it happens very randomly. Even the external soft stimulas failed. The only overseable pattern remains that the reaction and ejaculation results from wet dream. I ordered a cell type diagnostic and kept you in the loop. 

Did you find some time to check it? সোমনাথের উত্তেজনা স্পষ্ট । 

২ ঘণ্টা আগের রিপোর্ট যখন মেইল এ ঢোকে তখন মিস্টার মাহির ধন মাহি খানের ভোদায় ধুঁকেছিল । আর আফটার অফিস খুব একটা মেইল চেক ও হয় না । 

ল্যাপটপের পাসওয়ার্ড দিয়ে মেইল থেকে pdf ওপেনের সময় মাহি বিষয়টার seriousness আন্দাজ করল মাহি । সোমনাথ ফোন করলে ২০ মিনিটের পুরনো মেডিকেল কলেজের খাজুরি আলাপ পরে কাজের কথা বলে । আর এত বিচিত্র টাইপের রোগ আর রোগী দেখার পর সোমনাথের কাঁপা গলা extreme anomaly ই হবে । 

এইটা কি?  are you fucking kidding me? চশমা এর ভিতরে আঁতকে ওঠা মিনার চোখ । অবিশ্বাস এ মাথা কাঁপছে । 

Can you call the diagnostic center and be sure about the report? I think there might me mix-up. Lets make sure the report represents the right one. I think I need to study the complete case better to fully comprehend the scenario. I would recommend visit the diagonstic center or even do the cell diagnosis by yourself to be absolutely sure. I don't trust the bangladesh diagonsis report that much. 

হুম ভুল রিপোর্ট হতে পারে । আমি নিজে টেস্ট করব কাল । ঠাণ্ডা মাথায়  মাহি খানের জবাব । 

কাল দেখা হচ্ছে । Call me anytime if the suspected case turns out to be authentic.

অন্য দিনের মত ফর্মালিটির কথাবার্তা ছাড়াই কেটে দিল সোমনাথ । 


ম্যম, রিপোর্ট ১০০% রাইট । কোনও রোগীর সাথে মিলমিশ হয় নাই । ২৪-hour ওপেন diagonostic centerer ফার্মাসিস্ট জানাল মাহি খান কে । 


সারাদিন ক্লাস আর বাসার তিনজনের কাপড় খাঁচা আর বাসা পরিষ্কার করে রাত জাগলে নির্ঘাত কাল সকালের ক্লাস মিস করবে রবি । তার উপর রাতের ঘুমে কোন স্বপ্নে কি হয় কে জানে । স্বপ্নদোসের সাথে অপরিচিত রবির খুব ক্লান্ত লাগে রাতের অপ্রত্তাসিত বীর্যপাতে । 

হ্যালো,  ডাক্তার ম্যাডাম । 

সরি, ghum theke তুলে ফেললাম তোমাকে । কাল আঁটটায় আমার অফিসে আসবে । তোমার সেল sample নিতে হবে । 

mam, পারবোনা ।  কাল সকালে ক্লাস আছে । ঘুমটা এবার সত্যি সত্যি কেটে গেল মেজাজ গরম হয় । 

সরি, রবি খুব emergency । আমি তোমার versity তে মেডিকেল leave অফ absence দিয়ে দিব । তোমার ক্লাস teacher কে কল দিব । তুমি আসবা please, মাই ডিয়ার রবি । 

সুন্দরী ডাক্তার এর এমন আকুতিতে রীতিমত ভিত রবি । কোন dengerous রোগ হল কিনা আবার। ভয়ে গলা শুকিয়ে গেল । 

ম্যাম, আমার কিছু হয় নাই তো? 

সম্বিত ফিরে পেল মাহি । অযথাই হয়ত ছেলেটা ভয় পেল । হাসি দিয়ে বলল, ডিয়ার রবি, তুমি সম্পূর্ণ ঠিক আছ । কাল এসো কথা বলব । ৮ টা শার্প । have sweet dream ডিয়ার । হা হা । এখন রাখি কেমন ? 

আচ্ছা । 

সারারাত নির্ঘুম, সকালে মাহির চেম্বার এ দিকে রিস্কশাতে মাহি । আহ সকালের ফাকা ঢাকা রবির পছন্দই যদি রাতে ঘুম ভাল হয় ।
[+] 8 users Like Shormif69's post
Like Reply
#7
Darun start
Like Reply
#8
Just awesome, keep it up, eagerly waiting for next update.
Like Reply
#9
chapter ৪ঃ 

১ টার ফাইনান্স ক্লাস এ আটেন্ড সম্ভব উবার নিলে ডাক্তারের অফিসের ঘড়ি দেখে রবির চিন্তা। পরশু দিন আবার appointment । ৭ বার blood আর cell sample দিয়ে, ২ বার MRI আর ডাক্তার অফিসের চলমান হুটোপুটিতে রবির মা বলে কান্না পাচ্ছে । ক্লাসের dedication থাকলেও এমতাবস্থায় কোন ইচ্ছেই নেই। শুধু সর্বময়ী কে দেখতে ইচ্ছে করছে, অর সাথে বসে কিসুখন পেঁচাল পারতে ইচ্ছে করছে । নাহ সরমি ফোন ধরল না । মাইক্রো বিজনেস এর ক্লাস চলে এখন। 

ফাইনান্স ক্লাস ৪২০ নাম্বার ক্লাসে । অই মাগে রবি, কি হইচে তোর? - সামনের corridor থেকে রাতুলের হাঁক । 

তোর মা আবার পোয়াতি হইসে, খানকির ছেলে? রবির উত্তর । ওপেন প্লেস এর খোঁচা আর emotionally প্রান্তে থাকা রবি খ্যাপা উত্তর । 

বাল্যবন্ধু রাতুল এর পরিচিত চেহারা এইটা । দোস্ত sorry রে, ভাল আসিস তুই? সকালে নাকি তোর ডাক্তার ইনফরম করছে তুই সিক ?  কাল-স্থান ভুলে joke করায় রাতুল নিজেকে গালি দিল । 

স্টুপিড মাহি খান । জানেই না যে একদিন ক্লাস বাদ দিতে কোন জবাব দিতে হয়না versity এর পোলাপাইনের । তার উপর রেগুলার ক্লাস, কোন scheduled এক্সাম অ না । রাগ পরে গেল রাতুলের উপর । 

তেমন কিছু না দোস্ত । এমনি পেট ব্যথা ছিল খুব । তাই visit নিসিলাম । 

অ্যাপেন্ডিক্স নাকি? 

না রে ? 

জবর লোক তো তুই । এডার জন্যে ডাক্তার দিয়ে notify করসস? আমারে একটা ফোন দিলেই হত । ছোটো হাসি দিয়ে রাতুল যোগ দিল - না হলে তোর মত তোর মাগি friend গুলারে একটা জানাই দিতি । আমি আবার তোর ভাবিরে ফোন দিসিলাম টেনসনে । সেও ফোন ধরে না । 

থ্যাংকস দোস্ত । আসলে হটাত করে তো । আর ভাবি আজ গেসে হে হে , ইঙ্গিতপুরন হাসি দুজনেরই । বাড়িতে ভাবির মা আসছে তো, ভাতিজাকে রাখবেনে । ওই খানকিটা কাল রান্না করছে, তাই খেয়ে পেট বাথা । সত্যের সাথে পেট ব্যথার একটু মিথ্যা মিক্স করে রবির জবাব । তুই শালা আবার ভাবিরে ফোন দিসিস কেন? ভাগ্যিস ফোন ধরে নাই জন্যে যারপরনাই খুশি রবি । 

খানকির পোলা, sorry , মাইয়া , তোর ফোন বন্ধ তো । আর সরমির প্যারায় তোর খোঁজ না নিয়ে উপায় আসে । সে তো নিজে অস্থির, আর বাকি সবাইকে অস্থির করে ফেলসে । আজ বিকালের তুই না আসলে তোর জন্যে সার্চ পার্টি নিয়ে বের হত X-versity BBA-24 ব্যাচ general শরমি এর লিডে । 

অহ । ১ম MRI এর সময় সেট সুইচ অফ করা হইসে । 

ঠাশ, ঠাশ । 

আচমকা রবির পাছায় ব্যাগের বারি, আর হিলের লাথি । পিছনে ঘুরে দেখে অগ্নিমূর্তি সরমি । দুরগার ১০ হাত । আর সব হাতেই ত্রিশূল । রবির চোখে চোখ পরতেই দশ হাতের ত্রিশূল ফেলে জরিয়ে নিল রবিকে । কেঁদে দিল সরমি । কত worst চিন্তা করছিলাম। রাস্তা ঘাটে কত কি হয় । একটা ফোন দিতে পারলি না । শালা তুই আমার দোস্তই না । 

বাপরে বান্ধবীর জন্যে দরদ । রাতুলের খোঁচা । 

তুমি ওকে সবসময় এমন কর কেন? সরমির ঘুরে উত্তর । 

না, স্কুল friend তো !  ভ্যাবাচ্যাকা খেয়ে রাতুলের উত্তর । 

মানলাম বন্ধু, কিন্তু একটু রেলাক্স দাও ওকে । আর এর আগেও তোমাকে নিষেধ করছি, অর disabilities নিয়ে তুমি কমেন্ট করবা না । 

চল ক্লাস এ যাই । মাত্রাতিক্ত serious হয়া থেকে ঠেকাতে রবির তাড়া । রাতুলের কমেন্ট এ রবি বিরক্ত হলেও এই কমেন্ট গুলার জন্যেই রবি শরমি কে versity এর বেস্ট ফ্রেন্ড হিসাবে পাইসে এইটা মনে মনে অস্বীকার করে না রবি । রবির প্রব্লেম না জানলে বাকি ছেলে গুলার মত রবির সাথে  হয়ত সরমির এমন ফর্মাল connection হত । 

রবির হাত ধরে টানতে টানতে  লাস্ট বেঞ্চে নিয়ে গিয়ে সরমি বসল । 

versity এর corridor এ শরমির জরিয়ে ধরার পর থেকে  কেমন যেন অস্বস্তি হচ্ছে রবির ।  জরিয়ে তো অনেক ধরে, even এক বিসানাতেও ঘুমেয়েছে ওরা, বিন্দুমাত্র অনুভতি হয় নাই  । কিন্তু আজ, সরমির সেমিজের উপরে উদ্দত বুবস এর ছোঁয়া আজ রবির অন্যরকম লাগছে । 

আড্ডা দিতে গিয়ে ক্লাসের প্রথম দিকে স্যারের বকুনি খেয়ে, সারা ক্লাস তেমন কথা হয় নাই । 

৩ টায় রবির tuition যাবে  রবি । 

রাতে চলে আসবি অবশ্যই, কিছু special খাবি নাকি? মা কে বলে দিবানি । সরমির আদেশ । না করার উপায়, ইচ্ছে কোনটায় রবির নাই । মনে হয় শুনছে ভাবির শাশুড়ির রান্না খেয়ে পেট ব্যথা । এ ছোট  মিথ্যাকে সাপোর্ট দিতে আর কটা মিথ্যা বলতে হবে কে  জানে । 

দুধ চা খাব ? রবির উত্তর । 

ওঁরে বাবু রে, আমি লেসবিয়ান নাকি ? দুধ খায়ানোর পর কি করব? 

রবির সরমি is back । হাসি দিল রবি । 

তাই কি পিয়াস ভাই কে দিস না কিছু । একটা wicket ধরে টান দিলে সব all-out হয়ে যাবে । 

কুত্তা ।  আরও কিছু বলতে চেয়েছিল, কিন্তু সরমিদের ড্রাইভার এর কল এ আলোচনা ছেদ । 

রাতে আগেই আসিস । ফাইনান্স এর কিছু জিনিস বোঝাই দিবি, then খাবার । কা-বি-খা । 

okay মা দুর্গা । 

রিকশার জন্যে দারিয়ে সরমির পাছার দিকে একভাবে তাকিয়ে রবি । 

ওই মামা কই যাবেন ? সম্বিত পেল রবি। ছিঃ আচ্ছা রেগুলার পুরুষ রা কি এমন হয়? না না , মাথা নাড়ল রবি । 

ভুল সংকেত পেয়ে রিকশা টান দিল । 

ওই মামু যাবও তো দারাও, ভুতের গলি, কত নিবা । রোদের ভিতর পরের রিকশা কখন পাবে কে জানে । 

নাহ, রিক্সাতে বসেও রবির চোখ রাস্তায় অজানা ললনাদের বুবস আর পাছায় । ছিঃ রবি ।  নপুংসক কোথাকার । পিয়াস নিয়ে সরমিকে চুদে দিবে আর তুমি মরা ধন হাতে নিয়ে চোখ দিয়ে রেপ কর । নিজেকে ধিক্কার দিয়ে পুনরায় রাস্তায় মেয়ে চেক আউট করতে করতে রবির ভুতের গলির দিকে যাত্রা ।
[+] 7 users Like Shormif69's post
Like Reply
#10
অসাধারণ আপডেট, পড়ে খুব ভালো লাগলো কিন্তু এত ছোট যে পড়ে কোনো মজা পেলামনা, পরের আপডেট একটু বড় দিলে অত্যন্ত খুশি হবো, ধন্যবাদ। পরের আপডেটের জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
Like Reply
#11
চালিয়ে যান......
Like Reply
#12
neel selam
Like Reply
#13
সম্পূর্ণ অন্যরকম গল্প। খুব সুন্দর গোছানো লেখা। পড়ে ভাল লাগলো। আশাকরি নিয়মিত আপডেট দিবেন।
Like Reply
#14
wow. darun ebong unique golpo. porer update er opekkhay roilam. level er line - 'Peeyas gie shormi ke chude dibe ar tumi mora dhon hate nie chokh dia ra-pe koro'
Like Reply
#15
chapter ৫ঃ 

শুক্রবার দুপুরে ঢাকার যানজটহিন রাস্তার লোভে এ দিন tuition schedule রবির। কিন্তু তাই বলে ১৫ মিনিটে চলে আসবে ! ছাত্রী হোস্টেলের রিডিং রুমে রবি বলেই অ্যাক্সেস । হায়ার সেকেন্ডারির তিন  জনের ব্যাচ । 

স্যার একটা কথা বলি কিছু মনে করবেন না তো ? আশেপাশে তাকিয়ে বীথির প্রশ্ন । 

না, বল । 

স্যার, আপনার জন্যে প্রায় আমার এই হোস্টেল ছারতে হচ্ছিল প্রথম দিকে । 

তাই নাকি!  কেন বলত? ঘড়ির দিকে তাকিয়ে রবি । আর মিনিট ১০ এর মাঝে বাকি দুইজন চলে আসবে। 

আমার আব্বা আমাকে রাখতে এসে আপনাকে এই রিডিং রুমে দেখে তো ক্ষেপে আগুন! এক্ষণই মেয়েকে নিয়ে যাবে । 

তারপর । 

তারপর আর কি? হাউস কিপার ম্যম এর কাছে কমপ্লেইন । ম্যম আব্বাকে বুঝাই বললেন। 

কি বলসেন, বলতে পারবা? 

স্যর আপনি নাকি মেয়ে? ফিক করে হেসে দিল ষোড়শী বীথি । 

হা হা, রবিও যোগ দিল । হুম আচ্ছা ছেলে আর মেয়ের পার্থক্য কি? 

ধ্যাত স্যার, জানি না ! হাসতে হাসতে বীথি । আবার যোগ করল মেয়েদের বুক উঁচু হয় । 

উহু ! হল না । আমার এক ছেলে বন্ধুর বুক তোমাদের যে কার চেয়ে স্বাস্থ্যবান । ও মনে হয় না মেয়ে ! বীথির চোখের দিকে তাকিয়ে রবি । তাহলে মেয়ে কোনটা ? 

স্যার মেয়েদের আর ছেলে দের দুই পায়ের মধ্যের জিনিস আলাদা । পা দুটি ভাজ করে বীথির সাবলিল উত্তর । 

partially কারেক্ট । আরও একটা ইম্পরট্যান্ট ফ্যাক্টর আসে ! 

ভুরু কুচকিয়ে বীথির নজর রবির দিকে । 

আচ্ছা তুমি কি জান কিভাবে ডাক্তাররা ছেলে মেয়ে ইনফ্যান্ট জানে মায়ের পেটে থেকে । 

আলট্রাসাউন্ড । 

হুম again partially কারেক্ট । আলট্রাসাউন্ড এ দুই পায়ের ওখানে পেনিস or ভেজাইনার guess পাওয়া যায় । ওইটাও পারফেক্ট না । 

ইন্তেরেস্তিং, তাইলে ? 

বিদেশে ইনফ্যান্ট এঁর ফেটিস এর DNA এনালাইসিস করা হয় । আর XY or XX এর presence দেখা হয় ।  
হেই তোমার কি biological sextuallity আর সেক্সতুয়াল identity এর সম্পর্কে ধারনা  আসে । 

হাবার মত তাকিয়ে বীথি । 

সালাম স্যার । রিডিং রুমে ফিরে এল রবি । তার অন্যআরেক ছাত্রীর আওআজ । HSC এর পরিচিত ম্যানেজমেন্ট বইয়ের তৃতীয় অধ্যায় ওপেন করল রবি।
[+] 6 users Like Shormif69's post
Like Reply
#16
এত ছোট আপডেটে মন ভরে না। একটু বড় আপডেট দেওয়ার অনুরোধ রইলো।
[+] 1 user Likes Maleficio's post
Like Reply
#17
Darun update
Like Reply
#18
chapter 6: 

আমেনা খালা তুমি গোস্তে ঝাল একটু বেশি দিলে কি হয় ? গোস্ত রান্না তো পানি দিয়ে সিদ্ধ না । ভাবি গোস্তের টুকরা মুখে দিয়ে । 

খালা, ছোট ভাইজান খায় তো । তড়িৎ জবাব আমেনার। 

ওকে ধুয়ে খায়ান যায় তো । জানই তো মা খেতে পারে না ঝাল না হলে । 

না, তিন্নি ঠিক আছে। তিন্নির মা এক আঙ্গুল দিয়ে ঝোল টা চেটে নিয়ে সম্মিতই । 

এই তন্নি খাওয়ার সময় মোবাইলে কি টিপিস । 

কিছু না আপু । বাম হাতে  iphone এর সাইড সুইচে চাপ দিয়ে পাশে রেখে ডান হাতে ভাত মাখাতে লাগল তন্নি । 

টুউউউ টুউউউ । কাচের ডাইনিং টেবিলে এ আবার আইফোনর ভাইব্রেসন । 

কিছুদিন দেখতেসি বেশিই মেসেজ আসে তোর ফোনে ।  কোন আপডেট আসে নাকি? বাঁকা চোখে মোবাইলের দিকে তাকিয়ে তিন্নি । 

জানাবো তোমাকে ঠিক সময় । 

ও মা। তাইলে তো অনেক দূর । আগের বার তোর উত্তর ছিল কিছু না ।  তিন্নির হাসি মাখা মুখ । 

তিন্নির গতি আমি করছি । এখন তন্বীর গতি তুই করবি । দুই বোনের কথার মাঝে তাদের মা এর উৎসুক চোখে তিন্নির দিকে তাকিয়ে উত্তর। 

খালা আর কিছু কাম আসে? উত্তর যাই হোক খাবার টিফিন বাটিতে নিয়ে আমেনা বাড়ি যাবার জন্যে তৈরি । 

রবির খাবার কিছু আসে নাকি? 

সব তরকারিই আসে খালা। 

গোস্ত নিয়ে যাও, রবি রাতে গোস্ত খায় না । 

হা খালা, গোস্ত টুকু নিয়ে জান । নষ্ট হবেনে অযথা । তন্ময়ের সাথে ড্রয়িং রুমে ব্যস্ত রবির উত্তর । 

একটা প্রশস্ত দাতে হাসি দিয়ে আরেকটা বাটি ব্যাগে নিয়ে আমেনার দরজা ধরাম করে প্রস্থান । 

আস্তে খালা, দরজা ভাঙ্গবা নাকি? রবি, তন্ময় কিছু খেল রবি ? তিন্নির চেঁচিয়ে ডাক । 

ভাবি আরেকটু খাবে। 

ওকে খাইয়ে দেখ ঘুমায় নাকি ওঘরে । আমি নিয়ে আসব । আর ঘুম না এলোও দিয়ে যেও আমার ঘরে । 

আচ্ছা ভাবি । 

প্লেট ডাইনিং এ রেখে তিন মায় মেয়ের লিভিং রুমের দিকে যাত্রা ।  স্টার জলসা সেশান শুরু হবে । 

...।। 

মফঃস্বল থেকে পড়ালেখার জন্যে ঢাকা এসেই এ বাসায় আসতে রবির মাগরিবের সময় হয়ে যায় । তখন তন্ময়ের বয়স আড়াই মাস । আসলে ঠিক ঠিক ১০০ দিন । বাসায় ধুকেই রবি দেখে বিশাল কেক যাতে লেখা ১০০ দিন  ! তন্ময় !  আর বেলুন, পেপারস এ  সাজানো বাসা । আরও প্রায় ২০ জন গেস্ট । উপস্থিত গেস্টের হাইট,  ফিগার আর স্বাভাবিকের চেয়ে সুন্দরী অর্ধাঙ্গিদের দেখে  রবির সঠিক অনুমান বেশিরভাগই আর্মি এর লোকজন ।  রাকিব ভাইয়ের কলিগ হবে হয়ত । 

রাকিব, একে তো চিনলাম না । তোমার ডিভিসিনের নাকি? রবির মাস্কুলার বডি দেখে এক বয়স্ক গেস্টের জিজ্ঞাসা । 

না, স্যার । এ আমার চাচাত ভাই । এবার **** তে BBA ভর্তি হল । আমার এখানেই থাকবে । 

চোখ ছোট করে স্যারের চাহুনি রাকিবের দিকে । 

স্যার কে মনে হয় বলছিলাম একবার যে আমার একটা শারীরিক disable ভাই আসে । ওকে বাসায় রাখব। সামনে আমারও মিশন আছে তো । রাকিবের জবাব । 

দোস্ত, এইটাই কি ঐযে মেইন যন্ত্র ঝামেলা? রাকিবের গলায় হাত দিয়ে আরেক জনের বাক্য যোগ । 

উৎসুক গেস্টের কেকের থেকে নজর সরে রবির দিকে । পাঁচ মিনিটের আলোচনায় গেস্টের সবাই পরিষ্কার হয়ে গেল ব্যাপারটা । 

ড্রয়িং রুম আর দুটা বড় রুম পার হয়ে বাসার কোনায় রুমে রাকিব নিজেই রবির ব্যাগ এগিয়ে দিয়ে রবির নতুন ঠিকানা দেখাই দিল । 

বিসানায় বালিশটা রবির কান্নায় ভিজে গেল । পুরুষের কান্না, ২০ বছরের যুবকের কান্না । উপস্থিত সবার হাসি আর উৎসাহের চোখের চাহুনিতে রবির এ কান্না । আচ্ছা, আমরা কি কাউকে নিচে নামাতে পারলেই উপরে উঠে যাই । 

এই রবি, নাস্তা টা নাও । দরজায় রাকিবের তিন্নি ভাবির টোকা । এতগুলা লোকের মাঝে রাকিব ছারা আর একমাত্র পরিচিত রবির । 

কান্না মুছে, চোখ ধুয়ে অর্ধ মিনিটে হাসি মুখে দরজা খুলে রবির নাস্তা বরন । 

তোমার চোখ লাল কেন? নেশা কর নাকি? তাচ্ছিল্যের সাথে তিন্নির প্রশ্ন । 

না ভাবি, রাস্তায় অনেক ধুলা ছিল  তো । 

আচ্ছা, গোসল দিয়ে নিয়ো, বাসায় নোংরা থেকও না । বেবি থাকে তো । 

অবশ্যই ভাবি । 

গোসলের পর একটু ঘুমিয়ে রবি তখন রাকিবের ডাক, রাতের খাবার খেয়ে নাও । আমাদের বাসার সব টাইম । 

রবির এ ধারনা ছিল  তার আর্মিয়ের অফিসার ভাইয়ের সম্পর্কে। 

সব মিলে ৩০-৪০ জন লোকের আয়োজন ছিল । সবার  বিকালের নাস্তা আর রাতের খাবারের আয়োজন । 

রবি যখন খাওয়া শুরু ততক্ষণ গেস্টরা খেয়ে বিদায়। সকালে আবার কার 10 কিলো দৌড়ান আছে কে জানে । 

মাসাল্লাহ, রান্না অনেক সুন্দর ভাবির বা যেই রান্না করেসে তার । এমন খাওয়ার সময়  রাকিব ভাইয়ের একটানা নির্বাক চাহুনি একটা অস্বস্তি দিলেও রবি এক বিন্দু কম খাইনাই । 

রবি, আজকে অনেক গেস্ট ছিল তো, আমেনা খালা এত ডিশ ওয়াশ একা পারবে না। তুমি ওনাকে একটু সাহায্য করিও কথাটি বলে রবির খাওয়া শেষ করার ঠিক আগে রাকিব উঠে গেল নিজের রুমে । 

তুমি মন খারাপ কর নাই তো ? ফিরে চেয়ে রাকিবের প্রশ্ন । 

আরে না ভাইয়া, তুমি তো জানই এগুলায় আমি expert । তুমি চিন্তাই কর না । অফিস আছে তোমার সকালে?  রবির তৎক্ষণাৎ উত্তর ।  

পেটে খেলে পিঠে সয় । রাকিবের প্রতি আসলেই রবির বিন্দুমাত্র অভিযোগ নাই । এই  লোক আমার থাকা খাইয়া আর সর্বোপরি আমার পরার দায়িত্ব নিসে । বাপে কিছু টাকা রেখে গেসে, কিন্তু এইটা কখনই সব না । এই রাকিব ভাই তাকে একটা নতুন জীবনের স্বপ্ন দেখাইসে। তাকে এই বাসার মন জুগায় চলতে হবে । অন্তত পাস করে একটা চাকরি পাওয়া পর্যন্ত । রবির খেতে খেতে আনমনে চিন্তা । আর বাসার কাজ করতে ভালই লাগে তার । অর ছেলে  বন্ধুরা বলে, ও মাগি রবি তো তাই বাসার কাজ অর ভাল লাগে । হয়ত তাই । রবির এ নিয়ে কোন আক্ষেপ নাই । 

আচ্ছা, রবি তো খুব কাজের ছেলে । সকালে বিসানায় শুয়ে তিন্নির আওয়াজ শুনল রাকিব। 

কেন কি হইছে ? 

বাইরে গিয়ে দেখ, সারা বাসা ক্লিন করে রাখসে । রান্না ঘর চকচক আর কালকের সবার mess পরিষ্কার ।

জানি তো, ওকে তো ছোটবেলা থেকে চিনি । এইটা সোনার ছেলে আর সবচেয়ে নিরাপদ ছেলে । শুধু ধনটাই মরা।  তিন্নি আর রাকিবের উজ্জ্বল মুখ ।  
 
আচ্ছা তোমাকে কখন জিজ্ঞাসা করা হয় নাই - ও কেমন  নপুংসক ? আমি তো শুনছিলাম ওর ধনই নাই । সমান ওখানে। তিন্নির জিজ্ঞাসা । 

আরে নাহ , ওর ধন আছে । ওর সুন্নতে খৎনা খাইসি আমি ।  কিন্তু খাড়া হয় না । অনেক নামকরা ডাক্তার দেখাসে । ঢাকা থেকে শুরু করে ইন্ডিয়া পর্যন্ত গেসে । ডাক্তার বলসে hopeless । ওর নুনুর নাকি সেল by বার্থ damaged । কোন চিকিতচসাই কাজ হবে না । কখনই ঠিক হবে না আর কি! রাকিবের confident জবাব ।
[+] 10 users Like Shormif69's post
Like Reply
#19
Just awesome, keep it up, eagerly waiting for next update.
Like Reply
#20
Awesome.Plz continue
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)