Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মায়ের দ্বিতীয় বিয়ে ও তারপর।
#1
সুমনের ছিল এক বিশাল পরিবার। ঠাকুরদা ঠাকুমা মা বাবা জেঠু জেঠিমা , জেঠতুত দাদা, একটা ছোট বোন। কিন্তু সুমন যখন মাত্র 4 বছরের তখন হটাৎ করেই মারা গেলো সুমনের জেঠিমা। জেঠিমা কে খুব ভালোবাসত সুমন। আর শুধু সুমনের কথাই বা কি বলবো । বাড়ির সবার প্রিয় ছিল দুই জা। এমনকি পাড়ার লোকেরাও এই দুই জাকে ভালোবাসত। সুমনের জেঠিমা মারা যাওয়ার পর সুমনের জেঠুর ছেলে রাহুলের পুরো দায়িত্ব পড়ল সুমনের মা অর্থাৎ আজকের গল্পের নায়িকা পম্পার উপর। সুমনের জেঠু প্রদীপ আর সুমনের বাবা সুদীপ দুজনেই দোকান নিয়ে ব্যস্ত। এদিকে পম্পা যে রাহুলের দায়িত্ব নেই এই ব্যাপারটা সবাই খুব ভালো ভাবলেও রাহুল কিছুতেই মেনে নিতে পারে না। মাত্র এগারো বছর বয়স রাহুলের কিন্তু মা মারা যাওয়ার পর থেকেই নিজেকে খারাপ সঙ্গে জুড়ে নেই। সুমনের বোন খুব ছোট। এখনো এক বছর হয় নি। তাই পম্পাও রাহুল বাইরে কি করছে সেটা দেখতে পারে না। যায় হোক এভাবে সবটা গুছিয়ে গেছিলো সংসারে। কিন্তু কিছুদিনের মধ্যেই ঘটলো দ্বিতীয় মৃত্যু। রোড অ্যাকসিডেন্টে মারা গেল সুমনের বাবা। এতে যেন পরিবারে ঘোর অন্ধকার নেমে এল। এক বছরের মাথায় দুই ছেলের পরিবার এভাবে শেষ হয়ে যাচ্ছে দেখে সুমনের ঠাকুরদা ঠাকুমা সুমনের দাদুর সাথে কথা বলল। সুমনের মা আর সুমনের জেঠুর বিয়ে দেবে বলে। প্রথমে পম্পা আর প্রদীপ দুজনেই আপত্তি করেছিল। কিন্তু তিনটে ছেলে মেয়েকে মানুষ করার কথা ভেবে রাজি হলো। রাহুলের যদিও এমন একটি বিষয় কিছুতেই রাজি হওয়ার কথা নয়। কিন্তু কি করে যেন রাজি হয়ে গেল। এই রাজি হওয়ার পর্ব মিটতে মিটতে কেটে গেছে আরও দুটো বছর। এর মাঝে ভাসুরকে আপনি করে ডাকার অভ্যাস বদলে তুমি বলা শুরু করেছে পম্পা প্রদীপ ও অতীত ভুলে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করে গেছে সমানে। কিছুদিন যাবত মাসে একবার করে প্রদীপ দুই ছেলে আর মেয়েকে নিয়ে পম্পাকে নিয়ে লং ড্রাইভে যাচ্ছে। পম্পা আর প্রদীপ চেষ্টা করে সবটা গুছিয়ে সম্মাজনকভাবে এগিয়ে যেতে। প্রায় দিনই ছেলে মেয়েগুলো পিছনের সিটে ঘুমিয়ে যাই। আর পম্পা আর প্রদীপ কথা বলে নিজেদের অতীতের জীবনের সাথে বর্তমানকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করে। নতুন বিয়ের আগে সেদিন ছিল শেষ বাইরে ঘুরতে যাওয়া। রাহুল এদিকে আগের থেকে সুমনকে হাত করে নেই। রাহুল সুমনকে বোঝাই আজ ওরা ঘুমের ভান করে পরে থাকবে আর শুনবে ওদের প্রদীপ আর পম্পা কি কথা বলে। সুমন এই বিষয়ে কিছু বুঝে ওঠার বয়সে এখনও যায় নি। কিন্তু তাও একটা শিহরণ অনুভব করে।
[+] 3 users Like Momscuck's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(12-12-2023, 09:12 AM)Momscuck Wrote:  রাহুল এদিকে আগের থেকে সুমনকে হাত করে নেই। রাহুল সুমনকে বোঝাই আজ ওরা ঘুমের ভান করে পরে থাকবে আর শুনবে ওদের প্রদীপ আর পম্পা কি কথা বলে। 

এই ব্যাপারটা দুর্দান্ত হবে। দুই ভাই শুনবে; একজনের মা আর আরেকজনের বাবা, নিজেদের মধ্যে, সেক্সুয়ালিটি নিয়ে কি কথাবার্তা বলে।

banana banana


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#3
Awesome plot.
[+] 1 user Likes Mou1984's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)