Thread Rating:
  • 20 Vote(s) - 2.85 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বাইরে ঢাকা, ভেতরে ফাঁকা!
#1
Star 
কেমন আছেন সবাই? ফিরে এলাম অনেকদিন পর নতুন একটি গল্প নিয়ে। এরোটিক ফিকশনের জগতে এটি আমার তৃতীয় লেখনী। ভিন্ন রকম উপস্থাপনা এবং চিত্তাকর্ষক চরিত্র সৃষ্টির প্রচেষ্টা অব্যাহত রেখেছি যথারীতি।


তবে এটা প্রস্তাবনা মাত্র। জানতে চাই পাঠকদের মতামত, আন্দাজ এবং প্রত্যাশা।

[+] 4 users Like evilinvo9's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Ki rokom golpo?
[+] 2 users Like Mustaq's post
Like Reply
#3
সাধুবাদ জানাই
cool2  cool2  
[+] 1 user Likes Raz-s999's post
Like Reply
#4
সাধুবাদ জানাই। আশা করি খুব দ্রুত গল্প পাবো
সম্মান সম্মানিত করে তাকে

অন্যের দোষ গোপন রেখে গুন যে মনে রাখে! thanks  291
[+] 2 users Like jan phaki's post
Like Reply
#5
প্রথম অধ্যায়
(শমসের মিয়ার দৃষ্টিকোন থেকে)


"ইনি কে?!" সন্দেহঘন দৃষ্টিতে তাকিয়ে বললেন শমসের মিয়া। বাড়ি ভাড়ার ব্যানার ঝোলানোর পর থেকে রোজই কেউ না কেউ ভাড়া চাইতে আসে। দেখে শুনে নাকচ করে দেন তিনি। ধর্ম কর্ম দুনিয়া থেকে উঠে গেলেও তার বাসা থেকে উঠছে না যতোদিন তিনি জীবিত আছেন! বয়স তো আর কম হল না, কর্ম ফলের কথাও ভাবতে হবে! বছরের পর বছর মাছের আড়তে সকাল সন্ধ্যা খাটতে খাটতে আড়ত মালিক মইদুল ব্যাপারীর চোখে পড়ে যান তিনি। কর্মঠ শমসের মিয়ার আনুগত্যে মুগ্ধ হয়ে তার হাতে একমাত্র মেয়ে এবং যাবতীয় পার্থিব সম্পত্তি দান করেন মইদুল ব্যাপারী। আড়ত মালিকের সুন্দরী কন্যার এই বিয়েতে রাজি না হলেও বাবার মতামতের বিরুদ্ধে কিছু বলার ছিলো না তার। বিয়ের পর শমসের মিয়া যখন দেখলেন সংসারে স্ত্রীর অনীহা; কষ্ট পেলেও নিজের দরিদ্র দিনের কথা ভেবে দিব্যি হজম করে গেলেন সব। ব্যবসাতে সব মনোযোগ ঢেলে দিলেন তিনি।

তারপরে অনেক দূর এসেছেন শমসের মিয়া। মাছের ব্যাবসা বাদ দিয়ে বাড়ীওয়ালার খাতায় নাম লিখিয়েছেন। পুরান ঢাকার এদিকটাতে নিম্ন আয়ের মানুষ জন থাকে, যারা ঠিক দিন আনি দিন খাই ঘরানার নয় আবার নিম্ন মধ্যবিত্তের চাইতেও নিম্ন মানের। স্থানীয় কতৃপক্ষকে ঘুষ সরবরাহ করে নকল কাগজ বানিয়ে নেবার পর সরকারী জমিতে টিনশেড এই বাড়িগুলো বানানো হয়। শুধু শমসের মিয়া না, অনেকেই এই কাজ করে। বাড়িগুলোর দেওয়াল খুব শক্তপোক্ত না হলেও নেহায়েৎ ফেলে দেবার মতো নয়, টিনের চালে ফুটো নেই, বিদ্যুতের সংযোগ আছে। সব মিলিয়ে এই পাড়াটাকে উন্নত মানের বস্তি বলা যেতে পারে। সাধারনত এই ধরনের বাড়ীর মালিকরা ভাড়াটিয়াদের ব্যাকগ্রাউন্ড নিয়ে মাথা না ঘামালেও শমসের মিয়া হলেন ব্যতিক্রম। স্বামী স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে ওসব নষ্টামি করবে আর মাস গেলে চোখ বুজে ভাড়াটা পকেটে ভরবেন এমন চরিত্র উনি নন। আজকাল এসবে দেশ ভরে গেছে! তাছাড়া দেখলেই বোঝা যায় এসব জুটিকে, সমবয়সী; প্রকৃত স্বামী স্ত্রীর চারিত্রিক দৃঢ়তার অভাব, চালচলন ভাসা ভাসা, ঘন ঘন আসা যাওয়া। এসব ঢের দেখা শমসের মিয়ার, তাই সামনে দাঁড়ানো জুটিকে দেখে বিশেষ উৎসাহ বোধ করলেন না তিনি। নিয়মিত করা বদমেজাজী রুটিনটাই চালিয়ে দিলেন।

"আমার বউ", দেঁতো হাসি দিয়ে বলল ছোকরা। "ও তো অনেক পর্দা কইরা চলে তাই মুখ ঢাইকা রাখছে। সমস্যা নাই চাচা, কাগজ পাতি, কাবিন নামা যা যা লাগে সবই আছে। আর আপনি যদি ভোটার আইডির ছবির সাথে মিলায় দেখবার চান তাইলে চাচীরে ডাক দেন। চাচী না থাকলে বাসায় যদি অন্য স্ত্রী লোক থাকে তাইলেও চলবো! মানে বুঝেনই তো আপনি তো বেগানা মানুষ, আপনের সামনে তো মুখ খুলন যায় না! তয় স্ত্রী লোক হইলে তো আর সেই সমস্যাটা নাই হেহে!"
স্ত্রী লোক ছাড়া মুখ না দেখানোর ব্যাপারটা শমসের মিয়াকে নাড়া দিলো। বউটা বুঝি সত্যিই পর্দা-পুশিদা মেনে চলে। তবু সাবধানের মার নেই ভেবে শমসের মিয়া তার রুটিন করা দ্বিতীয় প্রশ্ন ঝাড়লেন, "অইসব হইবো কিন্ত কাবিন নামার কপি সাথে লয়া আইছেন?"। নিমিষেই ব্যাগ খুলে কাবিন নামা হাতে ধরিয়ে দিল ছোকরা।


কাবিন নামায় চোখ বোলালেন শমসের মিয়া। বর- মাশফিক রহমান, কনে-তামান্না রহমান, দেনমোহর- এক লাখ টাকা। নাহ! কিছু একটা মিলছে না, শমসের মিয়ার মনে খটকা। আধুনিক নাম, পোশাক আষাকেও গরিবী ভাব অনুপস্থিত অথচ কথা বার্তায় গ্রাম্য ভাব। "কি করেন আপনে?", তৃতীয় প্রশ্নটা ঝাড়লেন শমসের মিয়া। "আপাতত কিছু করি না চাচা। আমার বাবায় ম্যালা দেনা কইরা ফালাইছিলো! গ্রামে ভিটামাটি যা ছিলো সব বেইচা ধার দেনা শোধ করার পর হাতে তেমন কিছুই ছিলো না। হাতে যা ছিলো তা নিয়া ঢাকা শহরে আইছি কামের খোজে!"

এই ঘটনা পুরনো হলেও অবিশ্বাস্য নয়। এমন ঘটনা অহরহই ঘটছে। আর নামের ব্যাপারটা ধরতে গেলে স্মার্টফোনের যুগ, নিজেই যেন নিজেকে বুঝ দেন শমসের মিয়া। নাটক সিনেমা দেখে আজকাল সবাই জামাকাপড়ে আধুনিক, নাম হয়তো কোন শিক্ষিত আত্নীয়র দেয়া। তবুও সাবধানের মার নেই ভেবে গলা চড়ালেন তিনি, "বিউটি ও বিউটি!" বিউটি আর কেউ না বরং তার স্ত্রী, মইদুল ব্যাপারীর একমাত্র কন্যা। ডাক শুনে বাইরে বেরিয়ে এলো বিউটি। বিউটি সত্যিই বিউটিফুল; বয়স চল্লিশের কোঠায়, দুধে আলতা গায়ের বরণ, মাঝারি ধাচের টাইট ফিগার। এলাকার অনেকেই কুদৃষ্টিতে তাকায় তার স্ত্রীর দিকে এটা শমসের মিয়া ভালো করেই জানেন অথচ এই মাশফিক ছোকরা একবার মাথা তুলেই চোখ নামিয়ে নিল। ব্যাপারটা বেশ ভালো লাগল শমসের মিয়ার। "ওনারা বাড়ি ভাড়ার লিগা আইছেন, বেগানা পুরুষের সামনে মুখ খুলব না। ঘরের ভিতরে ওনারে নিয়া মুখটা আইডি কার্ডের সাথে মিলায় নেও", বললেন শমসের মিয়া। তাই করলেন বিউটি।

"ঠিক আছে", মিনিটের ব্যাবধানে বললেন বিউটি। পরিচয় পত্রের বাধা কেটে গেছে তাই ভাড়া ঠিক করে ঘরের দরজা খুলে বাসা বুঝিয়ে দিলেন শমসের মিয়া। বাসা বুঝিয়ে দিয়ে ঘরে ফিরে হাত মুখ ধুয়ে খেতে বসলেন তিনি। " বউটা সোন্দর, তয় বয়সটা একটু বেশি মনে হইল" প্লেটে ভাত উঠিয়ে দিতে দিতে বললেন বিউটি। অবাক হলেন শমসের মিয়া, স্ত্রী সাধারনত তেমন কথা-বার্তা বলেন না তার সাথে, গ্রামের এই নব দম্পতিকে দেখে বুঝি বিউটি বেগমের মন কিছুটা নরম হয়েছে। "বয়সে কি আসে যায়! ভালোবাসাটাই আসল", বললেন শমসের মিয়া। তার কথাতে ধপ করে ভাতের গামলা নামিয়ে রেখে বিউটি বেগম হাটা ধরলেন। বোকার মতো একা বসে ভাত মুখে পুরতে লাগলেন শমসের মিয়া।
Like Reply
#6
(01-12-2023, 09:30 AM)Mustaq Wrote: Ki rokom golpo?

পড়লেই বুঝবেন
Like Reply
#7
দারুণ! আশাকরি দ্রুতই গল্প পাবো
[+] 1 user Likes raselsayid49's post
Like Reply
#8
হয়তো বুঝতে পেরেছি পাত্রীকে
[+] 1 user Likes Luck by chance's post
Like Reply
#9
অপেক্ষা রইলাম
[+] 1 user Likes Shorifa Alisha's post
Like Reply
#10
সুন্দর শুরু... পাশেই আছি। নীল সেলাম।
[+] 1 user Likes incboy29's post
Like Reply
#11
ভালো একটি গল্প পাচ্ছি মনে হয়
[+] 1 user Likes RuppoG's post
Like Reply
#12
খুব সুন্দর। Next
[+] 1 user Likes Nefertiti's post
Like Reply
#13
ভাই আপডেট কবে আসবে?
[+] 1 user Likes Joy1990's post
Like Reply
#14
নিয়মিত আপডেট দিবেন।
[+] 1 user Likes laluvhi's post
Like Reply
#15
নেক্সট আপডেট প্লিজ
[+] 1 user Likes Mamun@'s post
Like Reply
#16
(03-12-2023, 03:33 PM)evilinvo9 Wrote: বসলেন তিনি। " বউটা সোন্দর, তয় বয়সটা একটু বেশি মনে হইল" প্লেটে ভাত উঠিয়ে দিতে দিতে বললেন বিউটি। ...
রহস্যের গন্ধ পাচ্ছি! দেখি, কোনদিকে এগোয়। ..
[+] 2 users Like radio-kolkata's post
Like Reply
#17
(06-12-2023, 07:32 AM)Joy1990 Wrote: ভাই আপডেট কবে আসবে?

আজ রাতে
Like Reply
#18
দ্বিতীয় অধ্যায়
(বিউটি বেগমের দৃষ্টিকোন থেকে)


মহা চিন্তায় পড়ে গেছেন বিউটি বেগম। তার একঘেয়ে গৃহিনী জীবনে বলার মতো তেমন কিছুই ঘটে না, দিন রাত সবই এক। নিরস নিকাম ম্যাড়ম্যাড়ে সংসারে সব কিছুই তার কাছে নিরানন্দময়। কিন্তু নতুন এই ভাড়াটিয়া পত্নীকে দেখার পর থেকেই বেশ উত্তেজনা বোধ করছেন তিনি। তামান্না রহমান, নামটা মনে রেখেছেন এক দেখাতেই। চেহারাটা সুন্দর বটে, ফর্সা, ঘন ভুরু, বোচা নাক, গোলগাল ফেস কাটিং কিন্তু সমস্যাটা অন্যখানে। এই তামান্নাকে ফেলতে হবে মহিলার কাতারে, মেয়ের কাতারে নয়। সত্যি বলতে মহিলার বয়সটা বরং তার চাইতেও বেশি বলে মনে হল অথচ এর স্বামীটা কিনা কম বয়সী একটা ছেলে। নাহ! ভাবেন বিউটি বেগম, কুচ তো গাড়বাড় হ্যায়! সিআইডির প্রাদীয়মানের মতো বলেন তিনি আপন মনেই। বিছানায় শুয়ে এপাশ ওপাশ করতে করতে ভাবেন বিউটি বেগম, ভুল করছি না তো?! বোরখা ঢাকা শরীরের গাথুনি বোঝা অসম্ভব, তাছাড়া এক দেখাতেই কারও সম্পর্কে এতোটা অনুমান করাটা ঠিক নয়। হতে পারে দুজন আসলে সমবয়সী। কিছু মানুষ আছে বয়সের তুলনায় তাদের বেশি বয়স্ক বলে মনে হয়, হয়তো এই তামান্না রহমানও সেই দলের একজন। নাহ! নিজেই নিজেকে গালি দেন বিউটি বেগম, খালি কুচিন্তা মাথায়! পরের ব্যাপারে এতো চর্চা কেন?!


আট ঘন্টা পর
রাত ১০.০০

রাতের খাবারের পর পরই শমসের মিয়ার নিদ্রার জগতে পাড়ি জমানোর অভ্যেস রয়েছে। আজও তার ব্যতিক্রম হয় নি, নাক ডাকাচ্ছেন শমসের মিয়া। সেই সুযোগ কাজে লাগিয়ে পেছনের দরজা দিয়ে বেরিয়ে গেলেন বিউটি বেগম। সারাটা দিন ছটফট করে কৌতূহলেরই জয় হয়েছে অবশেষে। বিউটি বেগম সিআইডির গোয়েন্দার খাতায় নাম লিখিয়েছেন। বেড়ালের মতো নি:শব্দে হেটে পৌছে গেলেন তিনি নতুন ভাড়াটিয়াদের জন্য বরাদ্দকৃত বাড়ীটির পাশে। রাতদুপুরে এই সরু গলিতে লোক সমাগম নেই তাই বিউটি বেগমের সিআইডি গিরিতে বাধা পড়ারও চান্স নেই। আড়ি পাতার অভ্যেস না থাকলেও কৌতূহলের আতিশয্যে সেই স্বভাবে পরিবর্তন এসেছে। শোবার ঘরের জানালাটা আধ খোলা দেখে খুশি হয়ে গেল বিউটি বেগমের মন। জানালা দিয়ে উকি দিতেই চোখে পড়ল সামনাসামনি দাঁড়িয়ে গল্প করছে স্বামী স্ত্রী। দেখেই ঝট করে বসে পড়লেন তিনি, ডানে বামে তাকিয়ে জানালার নিচে কুজো হয়ে পজিশন নিয়ে কান পাতলেন পরম আগ্রহে।

"এর চাইতে ভালো কোন জায়গাতে আমরা চাইলেই যেতে পারতাম। এই নোংরা বস্তিতে আসা কি খুব দরকার ছিলো?" (তামান্না রহমান)

"বেশি হাই প্রোফাইল জায়গাতে গেলে মানুষের নজরে পড়ার সম্ভাবনা আছে। তাছাড়া আমরা যে এতো কিছু নিয়ে চলে আসছি সেটা তো মনে রাখতে হবে। এতোক্ষনে তোমার মেয়ে নির্ঘাত থানা পুলিশ করে বাড়ি মাথায় তুলেছে। ভালো বাসায় ভালো নিয়ম কানুন! ঢাকার বাড়িওয়ালারা তাদের ভাড়াটের তথ্য নিয়মিত আপডেট করে স্থানীয় পুলিশ ফাড়িতে জমা দেয়। এতোদিনে আমাদের ছবি আর পরিচয় এখানকার স্থানীয় পুলিশের কাছে পৌছে যেতেই পারে! তাহলে কি হবে ভেবে দেখেছো?!"

এই কথা শুনে খানিক মাথা তুললেন বিউটি বেগম। উৎসাহ বেড়ে দ্বীগুন হয়ে গেছে তার, সাবধানে জানালা দিয়ে উকি মারলেন। মুখোমুখি দাঁড়িয়ে আছে মাশফিক আর তামান্না, তামান্না তার স্বামীর কাধে দুহাত রেখে সামনে ঝুকে রিলাক্স মুডে দাড়িয়ে কথা বলছে।

"তাও অবশ্য ঠিক, মেয়েটা কার সেটা তো দেখতে হবে?! কিন্তু তুমি এতো কিছু জানলে কি করে? আর অমন গ্রাম্য ভাষায় কথা বলার কি দরকার ছিলো?!"

"নিজেদের অসহায় অবস্থাটা ফুটিয়ে তুলতে হবে না?! হাইফাই ফ্যামিলির কেউ এই জায়গায় থাকতে আসবে?! ইচ্ছে করেই ওভাবে কথা বলেছি  আমি। আর এমন একদিনের কথা মাথায় রেখে আমি রেডিই ছিলাম। সব খোজখবর জেনে শুনে তবেই আমি ঘর ছেড়েছি! কোন জায়গায় বাড়ী কেমন, কোথায় ভীড়, কোথায় নিরিবিলি সব খবরই নিয়েছি। না জেনে না বুঝে কাজ করার বান্দা আমি নই! "

"ওরে আমার রেডি ম্যান রে! কিন্তু তুমিও জানো আমিও জানি যে আলিশা আমাদের নিয়ে যতো বেশি চিন্তিত তার চাইতে বেশি চিন্তিত গয়নাগুলো নিয়ে। না আনলেই হতো ওসব?! সোনা রূপা দিয়ে আমার কি হবে?!। আমার তো লাগবে এই সোনা!" বলতে বলতে তামান্না রহমান হাত বাড়িয়ে প্যান্টের ওপর দিয়ে তার "স্বামী"র পুরুষাঙ্গে হাত রাখেন।

বিউটি বেগম যেন কোন ইংরেজি ছবির শুটিং দেখছেন। হা করে দেখতে থাকেন তিনি এই আশ্চর্য নাটকের মঞ্চায়ন।

কেমন নোংরা হাসি খেলে যায়, মাশফিকের মুখে," তুমি যখন দুষ্ট কথা বলেন তখন আমার কি যে ভালো লাগে!" বলতে বলতে মুখ বাড়িয়ে দিল মাশফিক, তামান্নাও এগিয়ে এলো সামনে। মাশফিক তামান্নার ঠোটে ঠোট ভরে দিলো, চুমু খেতে লাগলো লকলক করে।

"উমমমম,এমন মিষ্টি সোনার চোদন পেলে দুষ্ট কথা না বলে উপায় আছে?!" চুমোতে চুমোতেই মোহমাখা গলায় বলেন তামান্না রহমান। চুমোর সাথে সাথে প্যান্টের ওপর দিয়েই হাত ঘষে চলেছেন তিনি স্বামীর ধোনে। খানিক সকাম চুম্বন শেষে থামল নবদম্পতি। জড়াজড়ি করেই ধপ করে বসে পড়ল খাটের ওপর। কাঁঠাল কাঠের সস্তা খাট ক্যাচ! করে আওয়াজ করে উঠল।

"খাটের কি আওয়াজ গো!", বললেন তামান্না রহমান।

"এই জায়গাতে আর কি ফার্নিচার এক্সপেক্ট করো?! রাগ কোরো না প্লিজ! আপাতত ক'দিন এভাবেই চলুক। পরিস্থিতি ঠান্ডা হলে আমরা ভালো বাসা নেব! আর গয়না না আনলে কি করে চলতো আমাদের বলো?! একটা চাকরি যতোদিন না হচ্ছে ততোদিন তো চলতে হবে?!"

"আরে বাবা আমি তো রাগ করছি না।", বললেন তামান্না রহমান, "শুধু এই বাসা কেন তোমার সাথে আমি স্টেশনের প্লাটফর্মে পর্যন্ত থাকতে রাজি আছি। এখানে তো চারপাশে দেয়াল আছে, মাথায় ছাদ আছে! খাটটা নড়বড়ে তাই বলছিলাম আমাদের চাপ নিতে পারবে তো?! আপনার তো আবার খাট না কাপালে চলে না!"

"খাট, পাড়া মহল্লা সব কাপাবো গো, সব কাপাবো.....

আউউউউ!!!!

বিউটি বেগমের বেড়াল দু চোখে দেখতে পারেন না। পাশের বাসার ছোট মেয়েটার একটা পোষা বেড়াল আছে, এক নম্বর ছোচা। যখন তখন বেরিয়ে খাবারে মুখ দেয়। আড়ি পাতায় মগ্ন বিউটি বেগমের পায়ে বেড়ালটা কখন পা তুলে দিয়েছে খেয়ালই করেন নি তিনি। ভয় পেয়ে চেচিয়ে উঠেছেন।

"কে? কে ওখানে?!"

এই সেরেছে। অন্ধকারে দুদ্দাড় ছুটে পালালেন বিউটি বেগম। এক ছুটে বাসায় পৌছে বাথরুমে পৌছে দরজা লাগিয়ে হাপাতে লাগলেন তিনি। খানিক ধাতস্থ হবার পর কেমন ভেজা অনুভূতি হল বিউটি বেগমের, শাড়ি তুলে নিচে তাকিয়ে দেখলেন ভোদায় রস কেটে একাকার।
Like Reply
#19
বাঃ বেশ ভাল আপডেট, কিন্তু এত ছোট আপডেট যে মন ভরলনা, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
Like Reply
#20
একটু বড় আপডেট চাই
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)