Thread Rating:
  • 3 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica ছোট ছোট গল্প (জীবন থেকে নেওয়া)
#1
শুরুতেই বলে নেওয়া ভাল এইটা আমার প্রথম ট্রাই! লাইফে কখনই গল্প লিখিনাই তাই দয়া করে ক্ষমা সুন্দর চোখে দেখবেন! আমি জাহানারা! ৪০ বছর বয়সী গৃহিণী! দেখতে শুনতে আর ১০ জন মধ্যবয়সী বাঙালি নারির মতই! উজ্জ্বল শ্যামলা গায়ের রঙ একটু ভারি শরীর! এইখানে গল্প গুলা পরতে খুবি ভাল লাগে! বাচ্ছারা বড় হয়ে গেছে আর আমার হাতেও অবসর মনে হল নিজেও একটু লিখি! বড় বড় update হয়ত দিতে পারব না! ছোট থেকেই হউক না শুরু! আশ করি পাশে পাবো আপনাদের!
[+] 4 users Like Jahanara_39's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রথম চটি বই


৮০/৯০ এমনকি যারা ২০ শতাব্দীর প্রথম দিকে বড় হয়েছেন তাদের কাছে এই যুগের ছেলেমেয়েদের মতন স্মার্ট ফোন ছিল না! আর সবার বাড়িতে টিভিই ছিল না থাক তো ভিসিয়ার! তখন চটি বইই ছিল অনেকের ভরসা!

চটি বই এর সাথে আমার প্রথম পরিচয় ক্লাস ১০ এ উঠে! এর আগে যে সেক্স কি জিনিস তা জানতাম না তা না! মা চাচিদের ফিসফিসানি আলাপ ভাবিদের দুষ্ট রসিকতা আর বান্দুবিদের সাথে আলাপে সেক্স সমন্ধে ভালই জ্ঞান হয়ে গেছিলো আর সাথে দুই একবার হালকা পাতলা নিজ চোখে দেখার অভিজ্ঞতা!
 
যাই হোক তখন ১০ এ পড়ি! একটা গাইড বই কিনার দরকার ছিলো, অন্যান্য সময় বাবা বই কিনে দিলেও ওইদিন বাবা টাকা দিয়ে দিয়েছিল নিজেই কিনে নেওয়ার জন্য! জিলা সদর এ থাকি তখন অনেকটা মফস্বল শহর অল্প কয়টা বই এর দোকান এর মধ্যে আমি আসছি সকাল সকাল! সব কয়টাই বন্ধ গলির ভিতরের দিকে একটা মাত্র খুলছে! উনি দোকান খুলতে খুলতেই আমি কি লাগবে এবং অনার কাছে আছে নাকি তা জেনে দাঁড়ালাম!
একটু বয়স্ক লোকটা ৫৫/৬০ এর মতন বয়স মুখে দাঁড়ি! বইটা দামাদামি করে প্যাকেট করে দিতে চাইলে আমি যদিও মানা করি তাও উনি জোর করেই প্যাকেট করে দিলেন আর আমি ওইসময় দুই একটা ম্যাগাজিন এ চোখ বুলাচ্ছিলাম!
আসার সময় উনি হালকা ইঙ্গিতপূর্ণ  হাসি দিয়ে কয়েকবার করে বললেন যে ভাল করে মনোযোগ দিয়ে পরিয়ো আর আরো লাগলে আমার দোকান এ চলে আসবা! তখন ওই ইঙ্গিতপূর্ণ  হাসির অর্থ না বুজলেও পরে ঠিকি বুজছি যে আঙ্কেল কি মিন করছিলেন!
 
স্কুল এ থাকতে আর প্যাকেট টা খুলি নাই পরে চিন্তা করসি খুলি নাই ভালই হইছে কারন বাসায় এসে রাতে পড়ার টেবিলে যখন প্যাকেট টা খুল্লাম একটা ছোট বই প্যাকেট থেকে নিছে পড়লো! তুলে নিয়ে দেখি বইটার মলাটে শাড়ি পরিহিতা এক মহিলার ছবি আর বই এর নাম “বাছাইকৃত সেরা দশ গল্প (প্রাপ্তবয়স্ক দের জন্য)”!
বইটার প্রথম কয়েক পাতা পড়ার পরে আমার কান গরম হয়ে গেসিলো বুক ধরপরানি সাথে প্রচুর পানির পিপাসা! এত্ত নোংরা এত্ত অশ্লীল ভাষা হতে পারে তাই জানা ছিলো না! কেমন যেন রাগ লাগছিলো ওই বই দোকানদার এর উপর! ওই রাত শুধু গুরেফিরে ওই কয়েকপাতার কথাগুলোই মাথায় আসছিলো আর সাথে দোকানদারের আরও লাগলে চলে আসবা!
 
এরপরের দিন শরীর খারাপের দোহাই দিয়ে আর স্কুলে গেলাম না! বিছানায় শুয়ে শুয়ে গল্পের বইয়ের মাজখানে রেখে পুরো বইটাই শেষ করলাম! নিজেকে বুজ দিলাম যে বইটা যখন আছেই পরতে দোষ কোথায়! মাঝপথে আবিস্কার করলাম যে আমি উপুর হয়ে কোলবালিশে সালোয়ারের উপর দিয়েই ভোঁদা  ঘষে যাচ্ছি! সালোয়ার ত ভিজে আছেই সাথে কোলবালিশটাও সিক্ত আমার কিশোরী ভোঁদার রসে! নিজের কাছেই এত লজ্জা লাগসিল সাথে নোংরা কিন্তু এটুক এসে তো আর থামা যায়না, এযে নিষিদ্ধ স্বাদ! আধশোয়া হয়ে পিঠের নিছে বালিশ দিয়ে গায়ের উপর চাদর দিয়ে পা দুটো ফাক করে সালোয়ারের ভিতর হাত ডুকাই দিলাম! খালা ভাগ্নের গল্প পড়ছি আর নিজের হালকা বালে ভরা ভোঁদাটাকে ঘষে যাচ্ছি! বেশিক্ষন লাগলো না গল্পের খালার মতই আমিও পৌঁছে গেলাম উত্তেজনার চরম মুহূর্তে! জীবনের প্রথম বার স্বমেহন করে রস খসালাম!
মেয়েদের পেটে কথা হজম হয়না এই কথার সত্যতা প্রমান করে বলবোনা বলবোনা করেও সাপ্তাখানেক পরে দুই বান্দুবিকে বলে ফেললাম সব! জানতাম যে ওরাও পরতে চাইবে তাই প্লান হল যে এরপরের দিন স্কুল ফাকি দিয়ে একজনের বাসায় বই নিয়ে যাবো! এইভাবে একজন দুইজন করে মাসখানেকের মধ্যে মোটামুটি ক্লাসের সব মেয়ের অই বই পড়া শেষ! আর আমি, আমি তখন চিন্তা করসি যে যাবো নাকি আবার ওই দোকানদারের কাছে!
 
আপনাদের কার কিভাবে চটি গল্পের সাথে পরিচয়?
[+] 1 user Likes Jahanara_39's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)