Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আম্মুর পেটে * যুবকদের অবৈধ বাচ্চা।
#1
Exclamation 
[পার্ট -১]

আব্বু ৬ বছর ধরে দেশের বাইরে থাকে। আমি আব্বু আম্মুর একমাত্র ছেলে। আমার নাম সাদাফ। আমার বয়স ২০। আমার আম্মুর বয়স ৩৮। আম্মু খুব পর্দাশীল হিজাবী মহিলা। আম্মু দেখতে ভীষণ সুন্দরী, স্মার্ট ও হট। এক কথায় আম্মু একটা সেক্স বোম্ব। আম্মুর দুধ গুলো বড়, দাবনা পাছা, আম্মুর দেহ লদলদে নাদুস নুদুস। যেকোন পুরুষ আম্মুকে দেখলে ধোন দাঁড়িয়ে যাবে।

আমাদের বাসা হল ৬ তলা ভবন। পুরো ভবনের মালিক ১ জন। আমরা সেই মালিকের কাছ থেকে ৪ নাম্বার তলা কিনে নিয়েছি। ৪ তলায় শুধু আমি, আম্মু আর একটা কাজের ছেলে থাকি। ১ ও ২ তলা ভবনের মালিক নিজে ব্যবহার করে। ভবনের মালিক সারা বছর দেশের বাইরে থাকায় ১ ও ২ তলা সব সময় তালা মারা থাকে। ৩ তলায় একটি পরিবার ভাড়া থাকে। ৪ তলায় আমরা থাকি৷ ৫ ও ৬ তলায় ব্যাচেলর ছেলেদের মেস। সেখানে অনেক গুলো কলেজ ও ইউনিভার্সিটি পড়ুয়া ছেলেরা থাকে। সেই মেসে আমার খুব ঘনিষ্ঠ ২ বন্ধু "সিয়াম" ও "শাকিল" থাকে। আমরা এক সাথে কলেজে পড়ি।
যাইহোক, দীর্ঘদিন ধরে আম্মুর তুলতুলে দেহে কোন পুরুষের স্পর্শ না পড়ায় আম্মুর ভোদা রসে টইটম্বুর হয়ে আছে এটা আম্মুকে দেখলেই বোঝা যায়।

আমাদের উপরের তলায় যে ছেলে গুলো থাকে তারা তেমন ভাল চরিত্রের ছিলনা। বাসার মালিক সারা বছর দেশের বাইরে থাকায় এই মেসে তারা খুব স্বাধীন ভাবে থাকতো। প্রায় রাতে তারা সবাই মিলে পার্টি করতো। নেশা করতো। বাইরে থেকে মাগী ভাড়া করে এনে সবাই মিলে চুদতো। আমার ২ বন্ধুর কাছ থেকে আমি সব জেনেছি। মেসের সবার লিডার ছিল ৪ জন * যুবক। শুভ্র, রাহুল, দেব ও অভি। তাদের বয়স ২৬/২৭ হবে। মেসের মধ্যে নেশা করা থেকে শুরু করে মাগী চোদা সব এই ৪ জন কন্ট্রোল করতো।

এবার আসি আসল ঘটনায়,
একদিন সন্ধ্যায় আমি উপরের তলার মেসে আমার ২ বন্ধুর সাথে গল্প করতে যাই। গিয়ে দেখি সেখানে নাইট পার্টির আয়োজন করা হয়েছে। আজ রাতে এখানে সবাই মিলে পার্টি করবে। আমার ২ বন্ধু আমাকেও পার্টিতে থাকতে বলে। আমিও রাজি হয়ে যাই। বাসায় ফিরে আম্মুকে বলি সামনে এক্সাম তাই গ্রুপ স্টাডির জন্য আজ রাতে আমার বন্ধুদের সাথে মেসে থাকবো। আম্মু বলে ঠিক আছে।
আমি রাত ১০ টার দিকে তাদের মেসে গিয়ে দেখি তারা সবাই খুব ফুর্তি করছে। গান বাজছে, মদ, গাজা ও ইয়াবা আনা হয়েছে৷ আমাকে দেখে মেসের সবাই স্বাগত জানায়। মেসের লিডার দেব ও শুভ্র ভাইয়া আমাকে জিজ্ঞেস করে "কেমন আছো সাদাফ? তোমার আম্মু কেমন আছে?" আমি উত্তর দেই "ভাল আছি ভাইয়া। আম্মুও ভাল আছে।"
অভি আর রাহুল ভাইয়া আমাকে বলেঃ "সাদাফ আজ রাত তুমি আমাদেরকে তোমার ফ্রেন্ড মনে করে এনজয় করো।"
আমার বন্ধুরা তখন একটা মদের গ্লাস আমার হাতে দিয়ে খেতে বলে। তারপর সবাই মিলে মদ খাই। আমাদের কাজের ছেলে রাকিব ও সেখানে মদ খাচ্ছিল। রাকিবের সাথে আমার সম্পর্ক খুব ফ্রেন্ডলি। আমি রাকিবকে বলি, "আম্মু বাসায় একা সে যেন তাড়াতাড়ি বাসায় চলে যায়।" রাকিব বলে, "এখনি বাসায় চলে যাবে।"

আমার একথা শুনে দেব ভাইয়া আমাদের কাজের ছেলে রাকিবকে ডেকে একটু আড়ালে নিয়ে গিয়ে কানাকানি করে। দেব ভাইয়া মেসের বাকি ৩ জন লিডার শুভ্র, অভি আর রাহুলকে ডেকে নিয়ে যায়। তারা ৪ জন মিলে রাকিবের সাথে অনেকক্ষন ধরে কি নিয়ে যেন আলোচনা করে।
আমি তখন জানতাম না এই ৪ জন * যুবক মিলে আমার আম্মুকে আজ রাতে চোদার প্ল্যান করছে। আম্মুকে চোদার জন্য তারা আমাদের কাজের ছেলে রাকিবকে হাত করে তার সাহায্য চায়৷ বিনিময়ে রাকিবকে টাকা অফার করে ও আম্মুকে চোদার প্রলোভন দেখায়। আম্মুকে চোদার নেশায় রাকিব ভীষণ খুশি হয়ে তাদের প্রস্তাবে রাজি হয়ে যায়। তারা প্ল্যান করে, রাকিব আমার বাসায় যাবে। আম্মু ঘুমিয়ে পড়ার পর লুকিয়ে আস্তে করে বাসার দরজা খুলে মেসের ৪ জন * যুবক শুভ্র, দেব, অভি ও রাহুলকে বাসায় ঢুকাবে। তারপর সবাই মিলে একা বাসায় আম্মুকে সারারাত চুদবে। আম্মু রাজি না হলে জোর করে চুদে ভিডিও করবে। তারপর ভিডিও ভাইরাল করে দেবার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করবে যাতে আম্মু কাউকে কিছু না বলে।
তারা অনেকক্ষন কানাকানি করার পর কাজের ছেলে রাকিব নিচ তলায় আমার বাসায় চলে যায়। এদিকে আমি ও আমার বন্ধুরা মিলে অতিরিক্ত মদ পান করায় মাতাল হয়ে যাই। তখন দেব ভাইয়া এগিয়ে এসে পকেট থেকে ২টা ট্যাবলেট বের করে আমার মদের গ্লাসে মিশিয়ে দিয়ে খেতে বলে। আমি ওষুধ মেশানো পুরো গ্লাস মদ খেয়ে নেই। আমি জানতাম না দেব ভাইয়া আমার মদের গ্লাসে ঘুমের ওষুধ মিশিয়েছে। তারপর রাহুল ভাইয়া গাজার একটা স্টিক ধরিয়ে আমার হাতে দিয়ে এটা খেতে বলে। আমি তাকে বলি আমার মাথা ঘুরছে খেতে পারবো না। সবাই তখন জোরে হেসে ওঠে। রাহুল আমার মুখে গাজার স্টিক ধরিয়ে দিয়ে বলেঃ "আরে খাও খাও ভাল লাগবে।" আমি তাদের জোরাজোরিতে পুরো স্টিক গাজা খেয়ে ফেলি। আমার মাথা তখন প্রচন্ড ভাবে ঘুরছে। আমি পুরোপুরি মাতাল হয়ে পড়ি। বন্ধুদের দিকে তাকিয়ে দেখি তারা মাতাল হয়ে ঘুমিয়ে পড়েছে। আমি নিজেকে আর কন্ট্রোল করতে না পেরে ফ্লোরে পড়ে যাই। তখন দেব আর রাহুল ভাইয়া আমাকে ধরে অন্য একটা রুমের বিছানায় নিয়ে শুইয়ে দেয়। আমাকে বলেঃ "তুমি ঘুমিয়ে পড়ো এখানে কেউ তোমাকে ডিস্টার্ব করবে না।" এই কথা বলে তারা বাইরে থেকে দরজা লাগিয়ে দেয়। আমি অজ্ঞানের মত হয়ে ঘুমিয়ে যাই।
তারপর শুভ্র, অভি, দেব ও রাহুল ভাইয়া মিলে অনেক গুলো ইয়াবা খায়। আমাদের কাজের ছেলে রাকিব তখন দেবকে কল দিয়ে আমাদের বাসায় যেতে বলে। তারা আর দেরি না করে ৪ জন মিলে নিচ তলায় আমাদের বাসায় চলে যায়। রাকিব আস্তে করে আমার বাসার দরজা খুলে তাদের ৪ জনকে ঢুকিয়ে দরজা লক করে দেয়। রাকিব ও মেসের ৪ জন * যুবক মিলে আমার আম্মুর রুমে ঢুকে দেখে আম্মু ঘুমাচ্ছে।

রাহুল আম্মুর বিছায় উঠে আস্তে আস্তে আম্মুর কাপড় কমর পর্যন্ত তুলে ফেলে। আম্মুর মাংসাল ফর্সা উরু দেখে দেব বলেঃ "উফ কি রসালো মাল মাগীটা। কত মাগী চুদলাম কিন্তু এমন রসালো মাল কখনো চুদুনি। তাও আবার মুসলিম ঘরের মাগী। এই মালটাকে মাগী বানিয়ে রেগুলার চুদতে হবে।"
শুভ্র তখন বলেঃ "খানকির স্বামী দেশের বাইরে থাকে। এক বাচ্চার মা। অনেকদিন ধরে চোদন খায়না তাই মাগীর ভোদায় অনেক রস জমে আছে। মাগীকে রাতভর গণ;., করলেও ভোদার রস শেষ হবে না।"
অভি বলেঃ "মুসলিম ঘরের এই পর্দাশীল মাগীকে আজ আমরা ৪ জন * আকাটা ধোন দিয়ে চুদে মাগীর পেটে * বীজ ঢালবো। মাগীকে ব্ল্যাকমেইল করে রেগুলার মনের সুখে চোদন দেয়া যাবে।"
এই সব বলতে বলতে তারা ৪ জন যার যার কাপড় খুলে পুরো নগ্ন হয়ে যায়। তাদের আখাম্বা আকাটা ধোন গুলো আম্মুকে চোদার নেশায় লাফাচ্ছে। ইয়াবা খাওয়ায় তারা খুব উত্তেজিত হয়ে ছিল।

আম্মু তখন চিত হয়ে গভীর ঘুমে। রাহুল ও অভি আস্তে আস্তে আম্মুর দুধ টিপা শুরু করে। দেব আম্মুর মাংসাল উরুতে আর শুভ্র আম্মুর পেটে হাত বোলাচ্ছে। তারপর আম্মুর ২ পা ভাজ করে একটু মেলে ধরতেই তারা আম্মুর প্যান্টি দেখতে পায়। কাজের ছেলে রাকিব তখন এই দৃশ্য ভিডিও করা শুরু করে। 

দেব তখন তার নাকটা আম্মুর প্যান্টির কাছে নিয়ে গন্ধ শুকে বলছেঃ "উফ মাগীর প্যান্টিতে এতো সেক্সি গন্ধ রে।"
শুভ্র তখন এগিয়ে এসে বলে আমাকেও একটু মাগীর প্যান্টির গন্ধ শুকতে দে। বলেই শুভ্র আম্মুর প্যান্টির উপর তার নাক লাগিয়ে আম্মুর প্যান্টির গন্ধ শুকতে থাকে।

প্যান্টির গন্ধ শুকতে শুকতে আস্তে আস্তে টেনে আম্মুর প্যান্টি খোলে ফেলে। প্যান্টি খোলার সাথে সাথেই উন্মুক্ত হয় আম্মুর ভোদা। ছোট ছোট বালে ভরা, হালকা ফোলা, ফর্সা ভোদা।

আম্মুর ভোদা দেখে সবাই পাগল হয়ে যায়। শুভ্র তখন আম্মুর উন্মুক্ত ভোদায় হাত রেখে বলে "উফ মাগীর ভোদা অনেক গরম হয়ে আছে।

মনে হচ্ছে ভেতরে আগুন জ্বলছে।" এ কথা বলেই শুভ্র আম্মুর গরম ভোদা মেলে ধরে ২ টা আঙুল ভোদার ঢুকিয়ে নাড়াতে থাকে।

শুভ্র ২ টা আঙুল ভরে দিয়ে আম্মুর ভোদা খিচে চলেছে। একটু পরেই আম্মুর ভোদা রসে টইটম্বুর হয়ে যায়। ঠিক তখনই আম্মুর ঘুম ভেঙে যায়। আম্মু তাদের দেখে ভয়ে চিৎকার দিতেই রাহুল আম্মুর মুখ চেপে ধরে। আম্মু রাহুলকে এলোপাতাড়ি থাপ্পড় দেয়া শুরু করে। তখন অভি আম্মুর ২ টা হাত চেপে ধরে। শুভ্র তখন আম্মুর ২ পা চেপে ধরে জোরে জোরে ননস্টপ আম্মুর ভোদা খিচে চলেছে।  দেব তৎক্ষণাৎ তার পকেট থেকে (অজ্ঞান করার লিকুইড) ক্লোরোফোম যুক্ত একটি রুমাল বের করে আম্মুর মুখে চেপে ধরে। 

ক্লোরোফোম যুক্ত রুমাল আম্মুর মুখে চেপে ধরার পর আম্মু অজ্ঞান হয়ে যায়। তারা সবাই হাসতে হাসতে বলে, এবার সবাই মিলে সারারাত মাগীকে ইচ্ছামত গাদন দেয়া যাবে। তারপর শুভ্র আম্মুর ২ পা মেলে ধরে রসালো ভোদায় মুখ ডুবিয়ে আম্মুর ভোদা চোষা শুরু করে। দেব তার আকাটা ধোন আম্মুর ঠোটে ঘষতে থাকে। রাহুল ও অভি আম্মুর দুধ গুলো চুষছে আর মনের সুখে টিপছে।

৪জন তাগড়া * যুবক আমার মুসলিম আম্মুর তুলতুলে দেহটাকে খুবলে খুবলে খাচ্ছে। তারা আম্মুর ঠোঁট, বগল, দুধ, পেট, ভোদা সহ পুরো দেহটাকে চেটে কামড়ে কামড়ে লাল করে দিচ্ছে। কাজের ছেলে রাকিব এই সব দৃশ্য ভিডিও করছে।
শুভ্র আম্মুর ভোদা চুষে রস খাচ্ছে।
রাহুল আম্মুর বগল আর দুধ চেটে খাচ্ছে।
দেব সবাইকে বলে, "আজকে এই সতী মাগীর টাইট ভোদা আর পুটকি ছিড়ে ফেড়ে বড় করে দিতে হবে। ব্ল্যাকমেইল করে রেগুলার মাগীকে যখন খুশি তখন চুদবো। আর বাইরে থেকে ভাড়া করে মাগী এনে টাকা খরচ করতে হবে না। এই মুসলিম মালটাকে আমাদের মাগী বানিয়ে ফ্রি'তে চুদবো। মাগীকে আমাদের যৌন দাসী বানিয়ে, অত্যাচার করে নোংরা ভাবে চুদে পেটে * বীজ ঢেলে দিব।"

দেবের একথা শুনে সবাই হাসতে হাসতে মাথা নেড়ে সম্মতি জানিয়ে বলে "মুসলিম হিজাবী মাগীকে চুদে পেটে * বীজ ঢেলে গাভিন বানাবো।"

দেব হল অনেক নোংরা আর হিংস্র প্রকৃতির ছেলে। সে মাগীদের ভাড়া করে মেসে এনে চোদার সময়ঃ
মারতে মারতে চোদা, মুখে ও শরীরে প্রস্রাব করা, মাল মুখের ভিতর মাল আউট করা, ঘাম খাওয়ানো, নোংরা জাইঙ্গার গন্ধ শুকানো, পাছা চাটানো, পা চাটানো, হাত পা বেধে ভোদা ও পুটকি চোদা ইত্যাদি এসব করতো।

যাইহোক, দেব তখন আম্মুকে চিত করে শুইয়ে দিয়ে আম্মুর ২ টা পা কাধে তুলে তার বিশাল কালো আকাটা ধোন আম্মুর ভোদায় সেট করে জোরে জোরে ঠাপাতে থাকে। দেব প্রায় ১৫ মিনিট ঘপাত ঘপাত করে একটানা ঠাপিয়ে ভোদার ভিতর আখাম্বা ধোন চেপে ধরে আম্মুর বাচ্চাদানীতে গলগল মাল আউট করে দেয়। 

তারপর রাহুল এসে তার আকাটা ধোন ভরে সেইম স্টাইলে পচাত পচাত করে আম্মুর ভোদা মারতে মারতে বলেঃ "উফ মাগীর ভোদার ভিতর এতো গরম যেন আগুন জ্বলছে। আজ মাগীর ভোদা ফেড়ে নষ্ট করে দিব"।

রাহুল নোংরা খিস্তি দিয়ে বলেঃ "এই খানকি মাগী তোর ছেলে সাদাফকে মাতাল করে মেসে রেখে ৪ জন * মিলে তোর ভোদায় বীজ দিচ্ছি। কেমন লাগছে গো সাদাফের মাগী আম্মু"। 

এসব খিস্তি দিতে দিতে রাহুল আম্মুকে জোরে জোরে চোদন দিতে থাকে। ২০ মিনিট চোদার পর তার আকাটা ধোন আম্মুর ভোদার ভিতর ঢুকিয়ে চেপে ধরে আম্মুর ভোদার গভীরে গলগল করে সব মাল খালাস করে রাহুল। 

তারপর শুভ্র এসে আম্মুর ভোদায় তার আকাটা ধোন ভরে ঘপাঘপ গাদন দেয়া শুরু করে। শুভ্রর রাক্ষুসী ঠাপে আম্মুর ভোদা মেলে যায়। অভি তখন আম্মুর দুধ কামড়ে কামড়ে চুষে খাচ্ছে।

প্রায় ২০ মিনিট ধরে শুভ্র আম্মুকে ঘপাত ঘপাত গাদন দিয়ে সেও আম্মুর গর্ভে গলগল করে মাল খালাস করে।
শুভ্রর চোদা শেষ হবার সাথে সাথে অভি তার বিশাল আকাটা ধোন আম্মুর ভোদায় ভরে পচাত পচাত করে গাড়াতে থাকে। ১০ মিনিট ঠাপিয়ে অভি আম্মুর ভোদায় তার ধোন ঠেসে ধরে সব মাল ভোদার ভিতরে আউট করে। 

৪ জন নেশাখোর * যুবক হিংস্র পশুর মত তাদের বিশাল কালো আকাটা ধোন দিয়ে আমার মুসলিম আম্মুর টাইট ভোদা ফেড়ে নষ্ট করে দিয়েছে। ভোদা ছিড়ে বড় করে দিয়ে আম্মুর গর্ভে * বীজ ঢেলে দিয়েছে।
তারা সবাই চোদা শেষ করার পর কাজের ছেলে রাকিবকে বলেঃ "এই রাকিব যা, এবার তোর পালা। মাগীকে মনের খায়েস মিটিয়ে যেভাবে খুশি সেভাবে চোদ।"

কাজের ছেলে রাকিব বলেঃ "বস..! এই মাগীর বাসায় অনেকদিন ধরে কাজ করছি। প্রতিদিন মাগীর দাবনা পাছা দেখে দেখে হাত মেরে মাল আউট করেছি। আজ যখন মাগীকে চোদার সুযোগ পেয়েছি তাহলে আমি মাগীর হাত পা বেধে পুটকি মারতে চাই।" একথা বলেই রাকিব আম্মুর হাত পা টাইট করে বেধে আম্মুকে উপুড় করে শুইয়ে দেয়।

রাকিব তার ২ হাত দিয়ে আম্মুর পুটকি মেলে ধরে মুখ ডুবিয়ে প্রায় ১০ মিনিট আম্মুর পুটকি চোষে। তারপর তার বিশাল কালো নোংরা ধোন আম্মুর পুটকিতে সেট করে ঠাপ দেয়। কিন্তু আম্মুর পুটকি টাইট হবার কারনে ধোনটা ঢোকতে চাইছে না। রাকিব তখন ২ হাতের ২ আঙুল পুটকিতে ঢুকিয়ে টেনে মেলে ধরে ধোন সেট করে দেয় একটা রামঠাপ। রাকিবের অর্ধেক ধোন আম্মুর পুটকিতে ঢুকে যায়। রাকিব সর্ব শক্তি দিয়ে আবার আরেকটা রামঠাপ দিতেই পুটকি ফেড়ে পুরো ধোনটা ঢুকে যায়।
এবার রাকিব পকাত পকাত করে আম্মুকে পুটকি মারতে শুরু করে। রাকিবের বিশাল কালো নোংরা ধোনের ঠাপে আম্মুর টাইট পুটকি ছিড়ে যাচ্ছে। এমন সময় হঠাৎ আম্মুর জ্ঞান ফিরে আসে। আম্মু তাকিয়ে দেখতে পায় বাসার কাজের ছেলে রাকিব তাকে পুটকি মারছে। আম্মু নিজেকে ছাড়ানোর চেষ্টা করে। কিন্তু আম্মু নড়াচড়া করতে পারছে না। আম্মু চিৎকার দেয়া শুরু করে।
রাকিব তখন তার নোংরা জাইঙ্গা আম্মুর মুখে চেপে ধরে বলেঃ "চুপ মাগী। একদম চিৎকার করবি না। চিৎকার করলেও কেউ তোকে বাচাতে আসবে না। চুপচাপ আমার গাদন খাইতে থাক।" রাকিব হিংস্র পশুর মত ননস্টপ আম্মুর পুটকি ফেড়ে চলেছে।

ঠাপের তালে তালে রাকিব আরো জোরে তার ময়লা নোংরা জাইঙ্গা আম্মুর মুখে চেপে ধরে মুখের ভিতর ভরে দিয়েছে। রাকিবের জাইঙ্গা খুব ময়লা। আম্মুকে তার জাইঙ্গায় লেগে থাকা নোংরা ঘাম, মুত, আর মালের ভটকা গন্ধ শুকতে বাধ্য করেছে। এভাবে প্রায় ২০ মিনিট ধরে রাকিব তার নোংরা ধোন দিয়ে ঠাপিয়ে আম্মুর পুটকি ফেড়ে বড় করে দিয়েছে। আম্মুর পুটকি মেলে হা হয়ে গেছে।

রাকিবের বিশাল কালো ধোনের ঠাপ সহ্য করতে না পেরে আম্মু ছটফট করছে আর গোঙ্গাচ্ছে। আম্মুর ছটফট করা দেখে রাকিব আরো চেপে ধরে ঘপাত ঘপাত করে ঠাপ দিতে দিতে বলেঃ "উফ খানকি মাগী। এতোদিন তোর দাবনা পাছা দেখে মাল আউট করেছি। আজ তোর পুটকি মেরে খাল করে দিব। এখন থেকে রোজ তোর পুটকি মারবো। তোর মত রক্ষণশীল পরিবারের মাগীকে জোর করে পুটকি মারার মজাই আলাদা।"
প্রায় ২০ মিনিট খিস্তি দিয়ে একনাগাড়ে হিংস্র গাদন দেবার পর রাকিব গলগল করে আম্মুর পাছায় মাল আউট করে।
তারপর শুভ্র, দেব, অভি ও রাহুল এসে পালাক্রমে আম্মুর পোদ মেরে সবাই আম্মুর মুখে মাল আউট করে। সবাই আম্মুর মুখে ও শরীরের প্রস্রাব করে।
তারপর তারা আম্মুকে বলেঃ 
"উফ আন্টি আপনি অনেক সেক্সি মাল। আপনাকে চুদে আজ অনেক মজা পেয়েছি।আজ থেকে যখন খুশি তখন সবাই মিলে আপনাকে চুদবো। আপনার ভোদার জ্বালা আমরা মিটিয়ে দিব আন্টি। আপনার ছেলে বা স্বামী কেউ কিছু জানবে না।"
আম্মু রেগে তাদের বলেঃ "জানোয়ারের দল। তোরা আমাকে রেপ করেছিস। আমি তোদের পুলিশে দিব।"
আম্মুর একথা শুনে সবাই হেসে ওঠে। রাহুল তখন ফোন থেকে ভিডিও প্লে করে আম্মুকে দেখিয়ে বলেঃ "তাতে কোন লাভ হবে না আন্টি। আপনাকে আমরা মাগী বানিয়ে দিয়েছি। এই যে দেখুন আপনার চোদন খাওয়ার ভিডিও। হাহাহা।"
শুভ্র বলেঃ "এই খানকি মাগী তোর গর্ভে সারারাত ধরে আমরা * বীজ ঢেলেছি। তুই আমাদের পোষা মাগী হয়ে থাকবি। এখন থেকে রেগুলার সবাই মিলে তোকে চুদবো। রাজি না হলে তোর সেক্স ভিডিও ভাইরাল করে দিব। বেশি বাড়াবাড়ি করলে তোর ছেলেকে একদম প্রাণে মেরে ফেলবো। তারপর তোকে বেশ্যা খানায় বিক্রি করে দিব।"
তাদের হুমকি শুনে আম্মু ভীষণ ভয় পেয়ে যায়। তারপর আম্মু তাদের পায়ে ধরে খুব কাকুতি মিনতি করে বলেঃ "প্লিজ তোমরা এসব করো না। তোমরা যা যা বলবে আমি তাই শুনবো। কিন্তু ভিডিওটা কেউকে দেখিয়ো না প্লিজ। নইলে আমি মুখ দেখাতে পারবো না।"
দেব বলেঃ "ঠিক আছে। যতদিন তুই আমাদের পোষা মাগী হয়ে চোদন খাবি ততদিন তোর আর তোর ছেলের কোন ক্ষতি হবে না, ভিডিও ভাইরাল হবে না। এখন রেস্ট কর। রাতে তোকে আমাদের মেসে নিয়ে চুদবো।"
একথা বলে শুভ্র, দেব, অভি ও রাহুল সকাল ৬ টার দিকে আমার বাসা থেকে বেরিয়ে উপরের তলায় তাদের মেসে চলে আসে। 
রাতভর ৪ জন * যুবকের গনচোদন খেয়ে আম্মু নিস্তেজ হয়ে বিছানায় পড়ে থাকে। আম্মুর পুরো দেহে * যুবকদের নোংরা ঘাম, মাল আর মুত লেগে আছে। আম্মুর ভোদা আর পুটকি মেলে হা হয়ে টপটপ করে ভোদা থেকে মাল গড়িয়ে পড়ছে। 
এই অবস্থা দেখে কাজের ছেলে রাকিব এসে আম্মুকে কোলে তুলে ওয়াশরুমে নিয়ে যায়। আম্মুর দেহের স্পর্শে রাকিবের ধোন লাফিয়ে ওঠে। রাকিব দেরি না করে কোলে নিয়েই আম্মুর ভোদায় তার ধোন সেট করে জোরে চাপ দিয়ে আম্মুকে তার ধোনে গেথে দেয়। আম্মুর ঠোঁটে কিস করে কোলে তুলে চুদতে চুদতে আম্মুকে নিয়ে ওয়াশরুমে ঢুকে রাকিব। তারপর আম্মুকে ওয়াশরুমের ফ্লোরে শুইয়ে ঘপাত ঘপাত গাদন দিয়ে ভোদায় মাল আউট করে আম্মুর পুরো দেহে প্রস্রাব করে। তারপর আম্মুর শরীরে সাবান মেখে, আম্মুকে গোসল করিয়ে আবার কোলে নিয়ে বিছানায় নিয়ে আসে। আম্মুকে নতুন একটি কাপড় দিয়ে রাকিব আম্মুর জন্য খাবার আনতে চলে যায়। ক্লান্ত আম্মু কোন রকম কাপড় পড়ে বিছানায় শুয়ে পড়ে। রাকিব আম্মুকে খাবার এনে দিলে আম্মু খাবার খেয়ে তারপর ঘুমিয়ে পড়ে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darun golpo continue
Like Reply
#3
Durdanto golpo
Like Reply
#4
Darun..golpo sesh naki?
banana :
Never Give Up banana 
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)