Thread Rating:
  • 7 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy আমার বৌ মৌ আর সাফাইকর্মীর চোদন লীলা আমার সামনে পার্ট ১
#1
Question 
৫ বছর হয়ে গেছে বিয়ের। ২ বছরের একটি মেয়ে আছে। কিন্তু বিয়ের পরে চোদার যে মজা টা ছিল সেটা এখন কেন জানি আর পাচ্ছি না। পরিচয় টা সেরে নিই। আমি রবি সেন বয়েস ৩২ আমার বৌ মৌসুমী (মৌ) বয়েস ২৭। আমি প্রাইভেট এ চাকরি করি, রোজগার ঠিক থাক ই আছে। আমাদের বিবাহিত জীবন ঠিক থাক ই চলছিলো কিন্তু ইদানিং কেন বুঝতে পারছি না চোদার মজা টা আগের মতো নেই। আগে যেইরকম উদ্দাম মিলন হতো স্বামী স্ত্রী এর মধ্যে সেই উত্তেজনা টাই পাই না। ওই কোনো রকম করতে হয় তাই করি। আবার আসি আসল কথায়। হঠাৎ করে কেন আমার মাথায় নিজের বৌ কে অন্য কোনো পরপুরুষ কে দিয়ে চোদানোর কথা মাথায় আসলো।

রবিবারের দিন ঘরে বসে আছি আর ফোন ঘাটছি। মনে পড়লো অনেক দিন কোনো পর্ন দেখাও হয়না আর কোনো পর্ন গল্প পড়াও হয়না। কি মনে হলো শুরু করলাম ব্রাউজ করতে। মৌ তখন রান্না করছে নিজের মনে। কিছুক্ষন পর্ন দেখার পর আবার শুরু করলাম চটি গল্প পড়া। কাকোল্ড সম্পর্কে জানতাম কিন্তু কোনো দিনও পড়িনি এরকম কোনো গল্প। আজ শুরু করলাম। কিছুক্ষন পরেই দেখলাম আমার ভিতর এক অজানা অনুভূতি এক নতুন প্রবল উত্তেজনা কাজ করা শুরু করলো। আমি বুঝতে পারছিলাম না কেন এইরকম হচ্ছে। তবে আমি পড়া থামালাম না। আমি গল্প টা শেষ করেই বাথরুম এ গেলাম ধোন খেচতে। ধোন নাড়ানোর সময় বুঝতে পারলাম আমি নিজের বৌ মৌ কে কল্পনা করছি অন্য কোনো পুরুষের সঙ্গে। সে আমার সামনে পরপুরুষের চোদন খাচ্ছে আর আনন্দে শীৎকার করছে। দুই পা ফাক করে গুদের ভিতর অবধি পরপুরুষের ধোন ঢুকিয়ে নিচ্ছে। এটা ভাবতেই ছিটকে ছিটকে আমার ধোন থেকে ফ্যাদা বেরিয়ে এলো আর এক অন্য রকম চরম তৃপ্তির আস্বাদ পেলাম।

আমার এই রকম চিন্তার জন্য আমি নিজেকেই দোষ দিতে লাগলাম। এটা কি ভাবছিলাম আমি, আর কোনোই বাঁ ভাবছিলাম। তবে এই চিন্তা আমার মাথা থেকে কোনো ভাবেই বেরোলো না উপরন্তু আরো বেশি করে চেপে বসলো। অফিস, বাস, কাজ এর সময় সবসময় আমি নিজের বৌ কে রাস্তার যে কোনো লোক এর সঙ্গে কল্পনা করতে শুরু করলাম আর সঙ্গে সঙ্গেই আমার ধোন কঠিন ভাবে দাঁড়িয়ে যেত। এই ভাবে প্রায় এক সপ্তাহ কেটে গেল বুঝলাম এই জিনিস আমার মন থেকে আর বেরোবে না। কোনো ভাবেই না। একটাই রাস্তা এর থেকে মুক্তি পাবার। মৌ কে অন্য কারুর সঙ্গে চোদাতে দেখতেই হবে, মৌ এর গুদে অন্য কোনো মোটা লম্বা ধোন দিতেই হবে। এটা ভাবতেই আমার ধোন এর মাথা ভিজে গেল। যেমন ভাবা তেমন কাজ। এইবার মৌ কে রাজি করানোর পালা। আর সেই কাজ টা আজ রাত থেকেই শুরু করতে হবে।

রাতে খাবার পর যখন বিছানায় আসলাম দুই জন তখন আমি এই বিষয়ে আসতে আসতে কথা শুরু করলাম।
আমি : মৌ তোমার মনে হয়না আমাদের সেক্স লাইফ টা কেমন একটা পানসা হয়ে গেছে?
বৌ : হ্যাঁ। বিয়ের এতো বছর হয়ে গেছে তাই হয়তো তোমার এরকম মনে হচ্ছে। কেন আমরা সুখেই তো আছি।

আমি : হ্যাঁ সুখে আছি কিন্তু তাও এই অভাব টা জীবন টা কেমন জানি একটা একঘেয় করে দিয়েছে।
বৌ : হ্যাঁ এটা তুমি ঠিক ই বলেছো।

আমি : মনে মনে ভাবলাম এটাই সুযোগ। এইবার বলতেই হবে। এটা ভাবতেই আমার ধোন টা ফুলে উঠলো।
শুরু করলাম, মৌ তুমি জানো এই পৃথিবী কতটা অদ্ভুত?

বৌ : হঠাৎ এইরকম কথা কেন বলছো?
আমি: তুমি কোনো সেক্সচুয়াল ফ্যান্টাসি এর কথা শুনেছ?

বৌ : অল্প অল্প তেমন বিশেষ কিছু জানি না।
আমি : তুমি কখনো কাকোল্ড ফ্যান্টাসি এর কথা শুনেছ?

বৌ : কি? কাকোল্ড? এইটা আবার কি?
আমি : বলছি শোনো। অনেক পুরুষ এরকম আছে যারা নিজের বৌ কে পরপুরুষ কে দিয়ে সেক্স করায় আর সেই সময় সেই পুরুষ সামনে দাঁড়িয়ে থেকে সব টা দেখে আর বৌ কে সাহায্য করে সেক্স করতে।

বৌ : কি বলছো তুমি এইসব নোংরা কথা।
আমি : মনে ভয় নিয়ে..... আরে হ্যাঁ আমি ঠিক ই বলছি এই সব বাস্তব দুনিয়া তে হচ্ছে।

বৌ : এইরকম কেউ করতে পারে নিজের বৌ এর সঙ্গে?
আমি : আরে এতে তো স্বামী আর স্ত্রী এর মধ্যে কোনো ভালোবাসা কমছে না। শুধু নিজেদের সেক্স লাইফ ভালো করার জন্য আর বৌ কে চরম সুখ দেবার জন্যই এটা হয়।

বৌ : আমি এইসব ফালতু কথা শুনতে চাই না। ঘুমিয়ে পড়ো।
আমি : দেখো কাল আমি অফিস যাবার আগে তোমাকে একটা বই দিয়ে যাবো। যেখানে এই ধরণের সব সত্যি ঘটনা নিয়ে বেশ কিছু গল্প লেখা আছে। তুমি পড়বে। তারপর অফিস থেকে বাড়ি আসে তোমার সঙ্গে কথা বলবো।

বৌ : আচ্ছা ঠিক আছে। এখন ঘুমাও।

পরের দিন অফিস যাবার আগে আমি বই টা মৌ কে দিয়ে গেলাম। সারাদিন অফিস এ বসে আমি এই নিয়ে ভাবলাম। মৌ কি বই টা পড়েছে? ওর কি ভালো লেগেছে নাকি ও আমাকে বাজে ভাবছে? এইসব ভাবতে ভাবতে সন্ধেয় ৬টা বেজে গেল অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে পড়লাম। বুঝলাম আজ যেন বাড়ি যাবার একটু বেশিই তারা। বাড়ি পৌঁছালাম সন্ধে ৭. ৩০ টা নাগাদ। বেল বাজাতেই বৌ দরজা খুললো, প্রথমেই আমি ওর মুখের দিকে দেখি। দেখলাম খুব চুপ চাপ রয়েছে। আমার বুকের ভিতর ঝড় বয়ে গেল। মনে হলো হয়তো সব শেষ।
আমি : বই টা পড়েছিলে মৌ?
বৌ : এখন এই সব কথা থাক। মেয়ে ঘুমিয়ে পরুক তারপর কথা হবে।

৭.৩০ টা থেকে ১০ টা যেন কিছুতেই আসছে না। আগে আগে ডিনার করে বসে আছি। কখন বৌ শুতে আসবে। সময় হলো আমি অপেক্ষা করে বসে আছি। বৌ ঘরে ঢুকেই.......

বৌ : কি ব্যাপার আজ মনে হয় আমার জন্য খুব করে অপেক্ষা করছো
আমি : না সেই রকম কিছু না। তবে ওই বই টা পরে তোমার কেমন লাগলো সেই মতামত টা নেবার জন্যই অপেক্ষা করছিলাম।

বৌ : তুমি বুজতে পারছো এই সব কথা যদি কেউ জানতে পারে তাহলে কি হবে?
আমি : আমরা নিজের এলাকার মধ্যে এইসব করবোই না। কোথাও ঘুরতে গিয়ে তখন এই সব প্ল্যান করবো আর যাকে আমাদের পছন্দ হবে সে আমাদের কোনো পার্সোনাল ইনফরমেশন জানবে না। কথা দিচ্ছি।

বৌ : তাও যদি কখনো কেউ জেনে যায় বাঁ কিছু বুঝে ফেলে?
আমি : আমি তোমার স্বামী, আমি তোমার সংহে আছি অন্য কেউ কেন সন্দেহ করবে? আমি তো আছি তোমার সঙ্গে।

বৌ : রবি তুমি সত্যিই আমাকে অন্য পুরুষের সঙ্গে দেখতে চাও?
আমি : তুমি এটা অন্য ভাবে নিচ্ছ। তুমি বুঝতে পারছো কি নতুন ধোন যখন তুমি দেখবে আর তোমার ভিতরে নেবে তখন তোমার কত আরাম লাগবে? তুমি কত সুখ পাবে, যখন কোনো পরপুরুষ তোমার স্বামীর সামনে তোমার শরীরে মুখ দেবে, তোমাকে চুদবে তখন টমি কত মজা পাবে?
এই বলে বৌ কে জড়িয়ে নিয়ে বিছানায় ফেলে দিই। আর বলি আজ হলে একটা ট্রায়াল হয়ে যাক। আজ আমরা রোলপ্লে করবো। তুমি আমার জায়গায় কোনো অন্য পুরুষ কে ভাবো। ভাবো অন্য পুরুষ তোমাকে আজ চুদছে।

বৌ : জানিনা এটা ঠিক হচ্ছে নাকি
আমি : উফফ ভাবোই না চোখ টা বন্ধ করে

সেই রাতে আমাদের যৌন উত্তেজনা চরম এ উঠলো। আমরা স্বামী স্ত্রী দারুন এক অনুভূতি পেলাম। আমাদের সেক্স লাইফ হঠাৎ ভালো হয়ে গেল।

বৌ : কি খেয়েছো আজ? এতক্ষন ধরে এতো আরাম দিলে।
আমি : এটাই তো ব্যাপার। এটাই আমি তোমাকে বোঝাতে চাইছিলাম। এই ভাবেই যখন কোনো পরপুরুষ তোমাকে চুদবে তখন তুমি তোমার স্বামীর সামনেই মাগি হয়ে নিজের গুদ চোদাবে আরামে।

বৌ : আচ্ছা আমি ভেবে দেখছি কি করা যায়। কিন্তু এলাকা তে কিছুই নয়। যদি এই সব করতেই হয় হলে এলাকার বাইরে।
আমি : অবশ্যই মৌ। সেইটুকু বুদ্ধি আমার আছে। তুমি কোনো চিন্তা করো না। আমি তো আছি তোমার সাথে।

আমি বুঝে গেছি আমার বৌ রাজি হয়ে গেছে। আমার বৌ আমার সামনে পরপুরুষের ধোন গুদে নেবে এটা ভেবেই আমার ধোন আবার ফুলে উঠলো।

পরেরদিন অফিস থেকে আসে দেখি আমাদের মেয়ে ঘুমাচ্ছে। আমি বৌ কে বললাম

আমি : মৌ এসো প্ল্যান করে নেওয়া যাক আমরা কবে আর কোথায় গিয়ে এই কাজ টা করবো।
বৌ : আচ্ছা তোমাকে একটা কথা বলা হয়নি।

আমি : কি?
বৌ : যেন তোমার দেওয়া বই টা তে ২টো গল্প এরকম আছে যেখানে এক ভদ্র পরিবার এর শিক্ষিত বৌ এক ৬৫ বছরের পুরুষের সঙ্গে চোদাচ্ছে স্বামীর সঙ্গে। আচ্ছা এটাও কি সত্যি? এরকম হয় নাকি?

আমি : আমি খুশি হয়েই বললাম যে হ্যাঁ হয়তো। এইগুলো টো সব সত্যি ঘটনা।
এটা শুনে মৌ একটু চুপ হয়ে গেল।

আমি : দেখো আমরা এইরকম কাজ প্রথম করতে যাচ্ছি। তাই আমারো মনে হয় যে প্রথম বার এইরকম বয়েসষ্ক কাউকে নিলেই বোধহয় ভালো হবে। আমরা তাকে যা বলবো সে শুনবে আর কোনো ঝামেলাও করবে না।

বৌ : হয়তো তুমি ঠিক ই বলেছো। তবে আমার বয়েস ২৭ আর তাঁর বয়েস ৬০ এর উপর হবে। আমার থেকে ৪০ বছরের বড়ো, কেমন একটা লাগছে।

আমি : কেমন লাগার কি আছে? তুমি তো শুধু তোমার সেক্স লাইফ কে আরো ভালো করবে। নিজের জ্বালা মেটাবে।

বৌ : দেখো যেটা তোমার ঠিক বলে মনে হয়।

সেই রাতে আমি আর বৌ মিলে প্ল্যান করলাম যে আমরা এইরকম একজন কে খুঁজতে যাবো রবিবার। রবিবার দিন সকাল ১১ নাগাদ আমি আর বৌ বেরোলাম। যদিও আমার বৌ একটু ভয়ে ভয়ে ছিল। সেই দিন সকালে ভাগ্য আমাদের সাহায্য করেনি। আমরা এরকম কাউকে খুঁজে পেলাম না। হতাশ হয়ে বাড়ি ফিরলাম ৩ তে নাগাদ। বিকেল ৫ টার সময় দেখি এক লোক আমাদের বাড়ির পাস দিয়ে যাচ্ছে। বয়েসষ্ক লোক, মুখে বড়ো বড়ো দাড়ি, লুঙ্গি আর তাঁর সাথে একটা ছেড়া স্যান্ডো গেঞ্জি পড়া, অত্যাধিক কালো পুরো মোষের মতো, বেশ ভুঁড়ি ও আছে। তাঁর হাতে একটা বালতি আর ঝাঁটা রয়েছে। লোক টাকে দেখে আমার মাথায় একটা নোংরা শয়তানি বুদ্ধি খেলে গেলো। আমি তাকে ডাকলাম। সে আসলো।
জিজ্ঞাসা করলাম তুমি কে? আর এখানে কি করছো? সে বললো আজ্ঞে বাবু আমি লোকের ফাই ফরমেশ খাটি। আপনি যা বলবেন আমি তাই করে দিতে পারবো। বুঝলাম লোক টার গা থেকে ঘামের নোংরা গন্ধ বেরোচ্ছে। গা এও বেশ নোংরা। কেন জানিনা এই মোষের মতো কালো লোক টার সঙ্গে আমি সুন্দরী ফর্সা ৩৬ সাইজ এর সেক্সি বৌ টাকে ভাবলে আমার উত্তেজনা দুই গুন হয়ে যাচ্ছে। লোক টাকে আমি বললাম বাড়ির উঠোনের দিক টা একটু পরিষ্কার করে দাও। কত নেবে? সে বললো ৫০ টাকা বাবু। আমি বললাম ঠিক আছে কাজ শুরু করে দাও। সে কাজ শুরু করে দিলো।

এই নোংরা লোক টি যখন কাজ করছিলো তখন আমি ওকে খুব ভালো করে দেখছিলাম। আসতে আসতে ওর পিছনে গিয়ে দাঁড়ালাম। কাজ করতে করতে ওর লুঙ্গির ভিতর থেকে বিচি দুটি হঠাৎ ঝুলে পড়লো। আমি প্রথমবার দেখে ভয় পেয়ে গেলাম। এতো বড়ো বিচি লোক টার? কালো চুল এ ভরা। নোংরা বিচি টা দেখে ওর ধোন এর একটা কল্পনা করে নিলাম। প্রায় ৮ ইঞ্চি এর বেশিই হবে হয়তো। পরে বুঝেছিলাম আমি যেটা ভেবেছি টার বেশিই ছিল। কথায় কথায় আমি তাকে বললাম।

আমি : আচ্ছা শোনো তুমি তো বলেছিলে যে তুমি সব ধরণের ফাই ফরমেস খাটো। কথা হচ্ছে আমি আর আমার বৌ সমুদ্রের পারে ঘুরতে যাবো। ওখানে আমাদের ছোট খাটো কাজ করার জন্য একজন লোক লাগবে। তুমি কি যাবে আমাদের সঙ্গে? তোমার সব খরচ আমার আর ফিরে আসে তোমাকে কিছু টাকা ও দেবো।

কালো লোক : হাঁ বাবু যাবো। আচ্ছা তাহলে কাল তুমি সকাল ৯ টার মধ্যে এই খানে চলে আসবে।

এটা বলতেই দেখলাম কেউ আমার হাত ধরে টানলো। পিছনে তাকিয়ে দেখি আমার বৌ দাঁড়িয়ে আছে। আর খুব রেগে আছে।

বৌ : তুমি এইরকম একটা নোংরা লোক কে আমাদের সঙ্গে নিয়ে যেতে চাও? এই লোক টার সঙ্গে আমাকে শুতে হবে? এর ধোন তুমি তোমার বৌ এর ভিতরে দিতে চাও?? ছিঃ ছিঃ

আমি : দেখো এই লোক টা খুব গরিব। এ আমাদের সব কথা শুনবে, যা বলবো তাই করবে, একে নিয়ে গেলে আমাদের চিন্তা অনেক কম।
মৌ রেগে গিয়ে বললো তোমার যা খুশি তাই করো। তবে এ কাছে আসলে আমি কিন্তু বমি করে দেবো। তখন কিন্তু আমাকে কিছু বলতে পারবে না তুমি।

বৌ : রেগে গিয়ে আবার বললো তুমি এইরকম একটা নোংরা লোকে ধোন আমার গুদে দেখতে চাও? তুমি পাগল......

লোক টার কাজ হয়ে যাবার পরে আমি ওকে টাকা মিটিয়ে বলে দিলাম যে কাল যেন ও সময় মত চলে আসে। আর বেশি কিছু বললাম না যে ওকে দিয়ে আমি কি করবো। বললাম না যে ওর নোংরা ধোনটা আমার সুন্দরী ফর্সা বৌ এর গুদে দেবো। ওকে বললাম না যে ওর মত নোংরা কালো, মোটা, বিচ্ছিরি দেখতে, গা থেকে ঘামের গন্ধ আসছে, ভুঁড়ি আছে যার, যার সাদা বড়ো বড়ো দাড়ি আছে সে কি রকম সুন্দরী ভদ্র বাড়ির শিক্ষিত অল্প বয়েসষ্ক বৌ কে চোদার সুযোগ পাবে। ঘরে এসে দেখি বৌ খুব রেগে আছে। কথাও বলছে না। বুঝলাম ও রাজি নয়। কিন্তু তাও আমি জানি কি রকম একটা হয়ে গেছিলাম। আমি ওই লোক টা আমার সুন্দরী বৌ কে চুদছে এটা ভাবতে ভাবতে বাথরুম এ গিয়ে দেখি আমার ধোন পুরো শক্ত হয়ে গেছে। ওই নোংরা কালো লোক টা আমার বৌ এর গুদে ঠাপ দিচ্ছে এটা ভেবে ধোন এ হাত দিতে না দিতেই মাল ছিটকে বেরিয়ে পড়লো। বুঝলাম একে দিয়েই আমি মৌ কে চোদাবো। চোদাতেই হবে। ওই লোক আর কতক্ষন ই বাঁ চুদতে পারবে আমার বৌ কে? ধোন যতই মোটা আর বড়ো হোক না কেন। তারপর ও তো প্রায় আমার বৌ এর থেকে ৪০ বছরের বড়ো হবেই।

পরে বুঝেছিলাম এটা আমার কত বড়ো ভুল ধারণা ছিল। আমার বৌ এর জীবনে ওই লোক টা কত আনন্দ দেবে সেটা বুঝিনি। বুঝিনি আমার বৌ ওই লোক টার জন্য কত নিচে নরমে যাবে। বুঝতে পারিনি ওই লোক টা কতটা নোংরা আর কতটা ক্ষমতা রাখে ধোনে। যখন বুঝেছি তখন দেরি হয়ে গেছে।

পরের পার্ট এ আপনারা জানতে পারবেন কি ভাবে এই লোক টা আমার বৌ মৌ কে চুদেছিলো। কতবার আর কত নোংরা ভাবে। আর আমার বৌ কত খুশি হয়েছিল।

গল্প টা ভালো লাগলে comment করবেন।
[+] 12 users Like Animals's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Quote:
প্রথম লাইক আর প্রথম রেপু, দুটোই দিলাম। ফোরামে টিকে থাকতে হবে। 
horseride


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#3
ha dada
[+] 2 users Like Animals's post
Like Reply
#4
চমৎকার শুরু!
চালিয়ে যাও গুরু!
[+] 3 users Like bhola647's post
Like Reply
#5
Next part please...Saurav da
Like Reply
#6
(18-11-2023, 09:06 AM)Pmsex Wrote: Next part please...Saurav da

ha asbe
Like Reply
#7
(18-11-2023, 09:08 AM)Animals Wrote: ha asbe
Kbe dada?
Like Reply
#8
(18-11-2023, 09:17 AM)Pmsex Wrote: Kbe dada?

aaj ba kaal
Like Reply
#9
Darun golpo dada . Next part taratari diye dao
[+] 1 user Likes Bishu's post
Like Reply
#10
(19-11-2023, 03:17 AM)Bishu Wrote: Darun golpo dada . Next part taratari diye dao

ha debo
Like Reply
#11
ভালো লাগলো, পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#12
(19-11-2023, 06:18 PM)Somnaath Wrote:
ভালো লাগলো, পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম

পরবর্তী পর্ব upload হয়ে গেছে আজই।
Like Reply
#13
Ekhane din
Like Reply
#14
(20-11-2023, 12:39 AM)Pmsex Wrote: Ekhane din

এখানে কি করে দেবো? জানিনা।
Like Reply
#15
(20-11-2023, 07:55 AM)Animals Wrote: এখানে কি করে দেবো? জানিনা।

Reply te ESA post korun tahole hbe
Like Reply
#16
আগের পার্ট এ আপনারা জেনেছেন যে আমি কি প্ল্যান করেছিলাম আমার বৌ মৌ কে নিয়ে। আবার আসা যাক আসল কোথায়। কি ভাবে আর কেমন করে ওই নোংরা কালো লোক টা আমার বৌ এর গুদ জয় করলো.......

পূর্ব পরিকল্পনা মত আমি মৌ কে বলেছিলাম যে আমরা কোনো সমুদ্র সৈকত এ বেড়াতে যাবো। সেই মতোন ই মৌ এর সঙ্গে আমি কোথা বলতে গেলাম। দেখলাম মৌ খুব ই রেগে আছে। কোনো রকম কোথায় ও বলতে চাইছে না আমার সঙ্গে। আমি বুঝতে পারলাম ওই নোংরা কালো লোক তাকে ও পছন্দ করছে না একদম। আর এটা স্বাভাবিক ম কারণ মৌ এর মত ফর্সা সুন্দরী ৩৬ সাইজও এর দুধ আছে যার সে কি ওই রকম একটা নোংরা লোক কে পছন্দ করে?। কিন্তু আমি কি করে বোঝাবো যে এটা দেখার জন্য আমার ধোন টন টন করছে। আমি দেখতে চাই যে এক সুন্দরী গৃহবধূ কে পেয়ে একটা নোংরা লোক তার সঙ্গে কতটা নোংরামি করতে পারে।

এটা ভেবেই আমার ধোন আবার ফুলে উঠলো। আমি বৌ এর কাছে গেলাম ওকে মানাতে। ও তো কিছুতেই রাজি হচ্ছিলো না। কিন্তু ২ ঘন্টা টানা কোথা বলে বুঝিয়ে তারপর ও বললো যে দেখো আমার যদি ঘেন্না লাগে তাহলে কিন্তু আমি কিছু করবো না। আমি ওকে জড়িয়ে ধরে বুকে টেনে নিয়ে বললাম যে তুমি কোনো চিন্তা করো না। আমি তো আছি তোমার সঙ্গে। তোমার পাশেই থাকবো আমি। চিন্তা কিসের?
বৌ : আচ্ছা ঠিক আছে এখন ঘুমাতে যাও। কাল সকাকে কটায় বেরাতে হবে বাড়ি থেকে?
আমি : ওই সকাল ৭ টা নাগাদ বেরাবো তাহলে দুপুর দুপুর পৌঁছে যাবো। ৬ ঘন্টা মতোন তো লাগে প্রায়।
বৌ : ঠিক আছে।
এই বলে ও শুয়ে পড়লো। কিন্তু আমার তো চোখের ঘুম উড়ে গেছে। আমি চোখ বন্ধ করলেই দেখতে পাচ্ছি যে ওই কালো নোংরা মোটা মোষ এর মত বস্তি তে থাকা লোকটা আমার দিকে তাকিয়ে নোংরা ভাবে হাসছে আর আমার বৌ বৌ এর গুদে ঠাপ ঠাপ ঠাপ ঠাপ করে চুদে যাচ্ছে। এই ভাবে কখন যে ঘুমিয়ে পড়েছি জানিনা। সকাল ৬টার সময়ই আমার ঘুম ভেঙে গেল। তাড়াতাড়ি করে উঠে পড়ি বিছানা থেকে। উঠে দেখি মৌ স্নান করে বেড়ালো বাথরুম থেকে। খুব সেক্সি লাগছিলো। মনে মনে ভাবলাম যে আজ থেকে পুরি ৩ দিন তোমাকে আমার সামনে অন্য পুরুষ চুদবে। জানিনা কত সুন্দর হবে সেই আমার আকাঙ্খিত দৃশ্য। না জানি তুমি কত আরাম পাবে। এটা ভেবেই আমার ধোন রা শক্ত হয়ে গেল।

মৌ : কি গো কি করছো? যাও স্নান টা সেরে আসো। আর তো বেশি সময় নেই।

আমি : হ্যাঁ এইতো যাচ্ছি।
মনে মনে ভাবলাম...... কি ব্যাপার আজ তো দেখছি মৌ এর মধ্যে কোনো রাগ নেই। ও কি তাহলে ওই নোংরা লোক টা যে মেনে নিয়েছে? যাক তাহলে তো ভালোই হয়েছে। এটা ভেবে আমি স্নান এ চোলে গেলাম।

নির্ধারিত সময় মত আমি আর বৌ বেরিয়ে পড়লাম। সকাল ৮ টা নাগাদ বাস স্ট্যান্ড এ পৌঁছে দেখি ওই লোক টা দাঁড়িয়ে আছে। একটা নোংরা লুঙ্গি আর ফতুয়া পড়েছে। তার সঙ্গে মুখে বড়ো বড়ো দাড়ি। আমাদের দেখে হেসে বললো.......

নোংরা লোক : আপনারা এসেছেন বাবু
আমি : হ্যাঁ তুমি কখন এসেছো?
নোংরা লোক : এই ১০ মিন হবে বাবু।
হঠাৎ দেখলাম লোক টা আমার বৌ এর দিকে এক ললুপ দৃষ্টি তে তাকিয়ে আছে। আমার বুক টা কে উঠলো। না জানি আজ থেকে কি হতে চোলেছে, তার সঙ্গে একটা প্রচন্ড উত্তেজনা ও বুঝতে পারছিলাম। দেখলাম মৌ একবার লোক টার দিকে তাকিয়ে আবার মুখ ঘুরিয়ে নিলো। বুঝলাম মৌ ওকে খুব একটা পছন্দ করছে। একমাত্র আমার কথা তেই বৌ রাজি হয়েছে। আমি আর কিছু না ভেবে মৌ কে আর লোক টাকে বললাম চলো বাস এ ওঠা যাক। বাস এ উঠেই ৩ তে টিকিট কিনলাম আর বসে পড়লাম। আমি আর মৌ পাশাপাশি আর ওই নোংরা লোক টা আমাদের আগের সিট্ এ বসলো। কিছুক্ষন এর মধ্যে বাস চলা শুরু করলো। নির্ধারিত সময় এর ১০ মিনিট আগেই আমরা গন্তব্যস্তলে পৌঁছে গেলাম। হোটেল আগের থেকেই বুক করা ছিল। আমি ইচ্ছা করেই ১ টা ডাবল বেড এর রুম বুক করেছিলাম যাতে আমরা ৩ জন এক সঙ্গেই থাকতে পারি। বৌ সেটা হোটেল এ এসে জানতে পারে। একটু রাগ দেখাচ্ছিলো আমার উপর কিন্তু হোটেলে যখন আমাদের ব্যাগ রেখে ওদের ২ই জন কে নিয়ে ঘুরতে গেলাম তখন দেখলাম আসতে আসতে মৌ এর মুড ভালো হয়ে গেল। আমরা ঘুরে আসতে আসতে প্রায় দুপুর ৩ তে হয়ে গেল। দুপুরের খাওয়া সেরে আমরা ৩ জন ঘরে ঢুকলাম। আমি মনে মনে ভাবছিলাম এই বার সেই সময় আসতে চলেছে। আর এটা ভেবেই প্যান্ট এর ভিতর আমার ধোন ফুসতে লাগলো। হোটেল রুম এ ঢুকেই আমি দরজা বন্ধ করে দিলাম। আমি বৌ কে গিয়ে বললাম........

আমি : তুমি তৈরী তো?
বৌ : কেন আমি তৈরী না থাকলে তুমি আমাকে ওই নোংরা লোক টাকে দিয়ে চোদাবে না?
আমি : উফফ কি শুরু করলে? বলো না তুমি তৈরী তো?
বৌ : হ্যাঁ আমি তৈরী।

আমি এইবার ওই নোংরা লোক টাকে ডাকলাম। বললাম এইদিকে এসো। আমরা একসঙ্গে বসে একটু গল্প করি। উদ্দেশ্য ছিল ওই লোক টাকে আমি গরম করবো যাতে ওর নজর আমার বৌ এর দিকে যায়।

আমি : আচ্ছা আপনার বিয়ে হয়েছে তো?
নোংরা লোক : হ্যাঁ বাবু আমার দুটো বিয়ে আর ৫ টা বাচ্চা।
এই কোথা শুনে দেখলাম মৌ বড়ো বড়ো চোখ করে তাকালো।
আমি : এখনো কি বৌ এর সঙ্গে কিছু হয় নাকি আপনার নাকি সব বন্ধ হয়ে গেছে বয়েসের সঙ্গে? বৌ দেয় এখনো করতে? এই বলে আমি মজা করছি এটা বোঝাতে হাসলাম।
নোংরা লোক : হাসতে হাসতে বললো হ্যাঁ বাবু দেয় বৌ। সপ্তাহে ২ বার করে দেয় এক জন।
আমি : তার মানে তুমি এক সপ্তাহে প্রায় ৪ বার চোদো?
আমার এই ভাষা শুনে লোকটা একটু হাসলো আর বাঁকা চোখ এ আমার বৌ এর দিকে তাকালো। সেটা আমি দেখলাম।
নোংরা লোক : হ্যাঁ বাবু তা বলতে পারেন।

এটা শুনে আমার ধোন শক্ত হয়ে গেল। বুঝলাম তারমানে এই বয়েসেও এই লোক এর জোর আছে। আমার বৌ কে ভালোই চুদতে পারবে।

এরপর আমি এরকম একটা কাজ করবো সেটা আমিও ভাবিনি আর মৌ ও ভাবেনি।
আমি মৌ কে দেখছিলাম ও কেমন একটা অবাক ভাবে লোক টার দিকে তাকিয়ে আছে। আমি অন্য কিছু না ভেবে আমার বৌ কে কাসিগে টেনে নিয়ে কিস করতে শুরু করলাম। মৌ একটু চমকে গেল প্রথমে তারপর বুঝতে পারলো যে আমি চাই এখনি শুরু হোক নোংরামি। নোংরা লোক টা আমাদের এই অবস্থায় দেখে একটু হতোভম্বো হয়ে গেল কিন্তু তাকিয়ে রইলো। এরপর আমি মৌ কে বিছানায় শুইয়ে নিয়ে ওর উপর উঠে ওকে কিস করতে থাকি। নোংরা লোকটা হাঁ করে আমাদের দেখতে থাকে। আমি দেখলাম যে লোকটা লুঙ্গির উপর থেকে নিজের ধোন এ হাত দিয়ে নিজের আখাম্বা ধোন টা চটকাছে।
আমি : কি কাকা কখনো কাউকে করতে দেখোনি?
নোংরা লোক : আজ্ঞে আমার সামনে তো কখনো কেউ নিজের এতো সুন্দর বৌ কে চোদেনি।ওর মুখের ভাষা শুনে আমার বৌ ও একটু কেমন জানি ভাবে তাকালো।

আমি : আসো কাছে আসো। আমার বৌ এর পাশে শুয়ে শুয়ে দেখো কি করে আমি বৌ কে কিস করছি।
নোংরা লোকটা একটুও সময় নষ্ট না করে কাছে আসে শুয়ে পড়লো। ওর গা থেকে ঘামের গন্ধ আমিও পাচ্ছিলাম। এইবার আমি আমার বৌ এর কানে কানে বললাম.......তৈরী হয়ে যাও পরপুরুষের মোটা কালো নোংরা লম্বা ধোন ধরার জন্য। সেই সময় আমার বৌ ও কিছুটা গরম হয়ে গেছিলো। আমি হঠাৎ করেই আমার বৌ এর নরম হাত টা নিয়ে নোংরা লোক টার লুঙ্গির উপর খাড়া হয়ে থাকা ধোন এর উপর বৌ এর হাত টা দিয়ে চেপে ধরলাম।

নোংরা লোক : আআআহহ
বৌ : উফফফফ মাগোওও কি বড়ো বাড়া এই বুড়ো টার।
এই কোতয়া শুনেই আমার ধোন টন টন করতে লাগলো। ভাবতে লাগলাম এইবার সেই সময় উপস্থিত।
নোংরা লোক টা আমার দিকে তাকালো আর আমি আমার বৌ এর উপর ত্যেকে উঠে ওকে বললাম কাছে এসো আমার বৌ এর। তোমার সুবিধা হবে। লোক টা আমার ইশারা বুঝলো। কালো দাঁত বার করে একটা নোংরা হাসি দিয়ে বৌ এর শাড়ী এর আঁচল সরিয়ে দিয়ে দুধ আর বুকের গন্ধ শুকে নিয়ে নিজের মোটা নোংরা ঠোঁট টা বৌ এর গলায় গুঁজে দিলো আর চটাক চটাক সসহ্হঃউউউপ্প শব্দ করে চাটতে শুরু করলো আর নিজের আখাম্বা বাড়া টা আমার বৌ এর গুদে ঘোষতে লাগলো অর্ধেক শাড়ীর উপর থেকেই। বৌ এর প্রথমের দিকে ওই নোংরা লোক টার গামের গন্ধ আর নোংরা মুখ দেখে গেন্না আসছিলো কিন্তু যখন ওই নোংরা লোকটা নোংরা ভাবে ওর গলা ঘাড় চাটতে শুরু করলো, বড়ো বড়ো করে জিভ বার গড়ে ওর গলা আর বুকে থুথু মাখিয়ে চাটতে শুরু করলো তখন ও খুব আরাম পাচ্ছিলো আর কক্ষ বন্ধ করে মজা নিচ্ছিলো। কিছুক্ষন পরে নোংরা লোকটা আমার বৌ এর শাড়ী খুলে ফেললো আর এখন আমার বৌ এর বয়েসষ্ক নোংরা লোকের সামনে শুধু ব্লউসে আর প্যান্টি পরে ৩৬ সাইজও এর দুধ খাড়া করে শুয়ে আছে। তবে ব্লাউস তাও বেশিক্ষন ছিল না। আবার শুরু হলো নোংরামো। নোংরা লোকটা পাগলের মত আমার বৌকে চেটে চেটে খেতে লাগলো আর সাথে মুখ লগে এক নোংরা আওয়াজ করতে লাগলো। আর এই সব কিছুই আমার সামনে হচ্ছিলো আমি নিজের চোখ কে বিশ্বাস করতে পারছিলাম না। আমার সম্বিত ফিরলো যখন আমার বৌ শীৎকার শুরু করলো। তাকি দেখি নোংরা বুড়ো লোকটা নিজের জামা খুলে ফেলেছে আর আমার বৌ এর ব্রা মাটিতে পরে আছে আর লোকটা জোরে বৌয়ের ফর্সা দুধ একটা টিপছে খুব বাজে ভাবে আর একটা চুষছে আর চক চক চোকাশ করে আওয়াজ বেরিয়ে আসছে টার সাথে বৌ এর শীৎকার উউউউমমমম উউউউউউমমমম আআআহহহহ। আমার মন আর ধোন এখন আর নিজের কন্ট্রোল এ নেই। আমিও খুব গরম হয়ে গেছি এই সব দেখে। প্রায় ১৫ মিনিট ধরে চললো আমার বৌ এর দুধ চাটা আর টেপা। এরপর শুরু হলো বৌ এর পেট চাটা, নাভি চোষা। আমি বুঝতে পারছি আমার বৌ এর লাল রঙের প্যান্টি পুরো ভিজে গেছে। আমি কোনো দিনও মৌ কে এই ভাবে চেটে খাইনি যে ভাবে এই নোংরা লোক টা আমার বৌ কে চেটে চুষে খাচ্ছে। কাছে গিয়ে দেখলাম আমার বৌ এর বুক, পেট, ঠোঁট সব ওই নোংরা লোকটা থুথু তে ভিজে আছে। আর হালকা আলো তে আমার বৌ এর শরীর টা চক চক করছে। দেখে খুব ভালো লাগলো যে একটা নোংরা বয়েসষ্ক লোকের থুথু আমার বৌ নিজের ইচ্ছায় নিজের শরীরে মেখেছে তাও সেই লোকটা দুয়া শরীর চাটিয়ে। উফফফ কি দৃশ্য।
একি এইবার তো লোক টা আমার বৌ এর ফর্সা থাই চাটছে। উফফ পাগলের মত চেটে যাচ্ছে আর আমার বৌ উউউফফফফ উউউউউফফফফ উউউউমমমম আর আমাকে বলছে আমার বৌ.....

বৌ : দেখো কি ভাবে নারী শরীর এ সুখ দিতে হয় দেখো দেখো উউউউমমমম উউউউমমমমম
নোংরা লোকটা বৌ এর থাই চাটতে চাটতে আমার বৌ এর ফর্সা বাল কামানো গুদের কাছে পৌঁছে গেল। তখন বৌ এর লাল প্যান্টি রস এ ভিজে রয়েছে পুরো। হঠাৎ লোকটা বৌ এর থাই চাটা বন্ধ করলো আর নিজের নোংরা নাক টা আসতে আসতে গুদের কাছে নিয়ে গেল।
আমি বুঝলাম সর্বনাশ হয়েছে। এই নোংরা লোকটা আমার বৌ এর গুদের গন্ধ পেয়েছে। এইবার আর আমার বৌ এর রক্ষা নেই। বলতে না বলতেই নিজের নাক বৌ এর গুদে প্যান্টি এর উপর থেকেই ঠেশে ধরলো। আর বড়ো বড়ো করে শ্বাস টেনে নিয়ে গুদের গন্ধ শুকতে লাগলো আর নিজের নাক গুদের খাঁজে ঘোষতে লাগলো।
আমি বৌ এর দিকে তাকিয়ে দেখলাম এতো সুখ ও পাচ্ছে যে ওর চোখ থেকে জল গড়িয়া পড়ছে। একটুও সময় না দিয়ে নোংরা লোক টা আমার সামনে আমার বৌ এর প্যান্টি এক টানে খুলে ফেললো আর আমার বৌ এর গুদের রস এ ভেজা রসাল ফর্সা লাল গুদ টা ওই নোংরা লোকটার সামনে বেরিয়ে এলো আর সঙ্গে সঙ্গেই লোক টা আমার বৌ এর দুই থাই তে দুটো চর মারলো ফাটাশ ফাটাশ করে আর আমার বৌ বাধ্য মাগীর মত দুই পা ফাঁক করে নিজের গুদ দেখাতে লাগলো। এই দৃশ্য দেখে নোংরা লোকটার মুখে থুথু তে ভোরে উঠলো আর কিছুটা ঠোঁট থেকে বেরিয়ে এলো থুথু থক করে। ওই থুথু সমেত লোকটা আমার বৌ এর গুদে মুখ গুঁজে দিলো আর অনেকটা থুথু আমার বৌ এর গুদের ফুটু দিয়ে ভিতরে ঢুকে গেলো। আমার বৌ নিজের শরীর টা দুই বার কাঁপিয়ে নিয়ে আঃআহ্হ্হঃ উউউউফফফফফফফ আঃআহঃ করে গুদ চাটাতে লাগলো। ওই নোংরা লোকটা এমন ভাবে আমার বৌ এর কোমর জড়িয়ে ধরলো যাতে আমার বৌ চাইলেও ওর মুখ গুদ থেকে বার না করতে পারে। এরপর সসহ্হঃউউউ সসহ্হঃউপপপ আআআহহহহ উউউউউমমম শব্দে পুরো ঘর ভোরে উঠলো। আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার বৌ এর চরম তৃপ্তির অনুভূতি দেখতে লাগলাম। গুদ চাটা যেন কোনো ভাবেই থামছে না। নিংড়া লোকটা এতো সুন্দর গুদ পেয়ে আমার বৌ এর তলপেট থেকে রস চুষে বার করে আনছে আর গিলে নিচ্ছে। এরপর আমার বৌ দেপাতে দেপাতে শীৎকার দিতে দিতে এক ঝাটকায় উঠে পড়লো আর বয়েসষ্ক নোংরা লোকটার লুঙ্গি আক্তানে খুলে ফেললো। ওর খাড়া বাড়ার সাইজও দেখে আমি আর আমার বৌ দুই জনেই অবাক। এতো মোটা আর এতো বড়ো। কি হবে? আমার বৌ কি নিতে পারবে? তখনি দেখলাম আমার বৌ একটা ছোট হাসি দিলো আর নোংরা লোকটা কোনো দিকে না তাকিয়ে নোংরা কালো মোটা ধোন এ আমার বৌ এর মাথা গুঁজে দিলো। বৌ ধোন টা মুখে নেয়ার সঙ্গে সঙ্গেই একটা ওয়াক ওয়াক শুরু করলো।

নোংরা লোক : জানি মাগী আমার ধোন নোংরা গন্ধ ও বেরোচ্ছে। কিন্তু আজ এই ধোন তোর চুষতেই হবে নাহলে এই ধোন তুই পাবি না গুদে।
এই কোথা শুনতেই আমাকে অবাক করে বৌ ওই নোংরা লোকটা ধোন ওয়াক ওয়াক করে থুথুর বমি করতে করতে চুষতে লাগলো। ওই নোংরা ধোন এর মুন্ডি তে নিজের জিভ বোলাতে লাগলো, জিভ ঘষতে লাগলো, আবার মুখে পুরে দিতে চুষতে লাগলো। নোংরা লোক টার বিচিতে বড়ো করে জিভ বার করে কুত্তার মত চাটতে লাগলো কিছুক্ষন। তারপর নোংরা লোকটা নিজের কুচকিতে জমে থাকা ঘাম আমার বৌ কে দিয়ে চাটানো শুরু করলো। আর মৌ সেই কুচকি চেটেই যাচ্ছিলো। হঠাৎ করে নোংরা লোকটা আমার বৌ এর চুল ধরে বিছানায় চিৎ করে ফেললো আর গালে একটা চর মারলো। আর বললো......

নোংরা লোক : কিরে রেন্ডি মাগি আমার ধোন চাই গুদে?
বৌ: হ্যাঁ হ্যাঁ চাই চাই দাও আমার গুদে। গুদ ফাটিয়া দাও
লোক টা আমার দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে বললো

নোংরা লোক : নিজের বৌ এর গুদের কাছে মুখ নিয়ে আয়। আর দেখ কি ভাবে আমার নোংরা মোটা কালো ধোনটা তোর বৌ এর গুদে ফচাৎ করে ঢোকে।
আমি ওর কোথা মত মৌ এর গুদের কাছে মুখ নিয়ে গেলাম। একটু কাছেই গেলাম যাতে বৌ এর গুদের গন্ধ টাও পাই। এবার নোংরা লোকটা নিজের ধোন এর মুন্ড টা আমার বৌয়ের গুদের লাল মাংস তে ঘষতে লাগলো। আমার বৌ যেন কেঁপে কেঁপে উঠছিলো। কিছুক্ষন ঘষার পর নোংরা লোকটা নিজের নোংরা কিন্তু মোটা বড়ো ধোনটা গুদের ফুটো তে লাগিয়ে একটা চাপ দিলো। আর সঙ্গে সঙ্গে পুচুত পুঁচ পুঁচ করে একটা শব্দ হয়ে নোংরা লোকটার অর্ধেক ধোন আমার বৌ এর গুদে ঢুকে গেল। আর আমার বৌ আআআহহহহহ উউউউফফফফ মাগোওও উউউমমমম শব্দ করে উঠলো। আর নোংরা লোকটা আঃআহ্হ্হআ ওরে খানকি মাগী...... বলে উঠলো। আমি আমার বৌ এর গুদের সাম্বা মুখ নুয়া গেছিলাম আয় দৃশ্য দেখার জন্য। নোংরা লোকটার ধোন আমার বৌ এর গুদে ঢোকার পরই কেমন একটা আঁশটে গন্ধ গুদ থেকে বেরোতে শুরু করলো। ওই অর্ধেন ধোন ঢোকানো অবস্থা তেই আমার বৌ কে সেই নোংরালোকটা অল্প অল্প করে চোদা শুরু করে দিয়েছিল।আমার বৌ ৩৬ সাইজ এর বুকের দুধ দুলিয়া দুলিয়া তল ঠাপ নিচ্ছিলো হঠাৎই নোংরা লোকটা জোরে এক ঠাপ মারলো আর আমার বৌ এর গুদে ওই মোটা আখাম্বা বাড়াটা পড়পড় পঁচাৎ পুঁচ পুচুত শব্দ করে পুরোটা ঢুকে গেল। আর আমার বৌ ওই নোংরা লোকটার পিঠ খামছে ধরে মা গোওও মরে গেলাম কি বিশাল ধোন ওই বুড়ো টার বলে কুকিয়ে উঠলো। নোংরা লোকটা ততক্ষন পুরো আখাম্বা বাড়াটা গুদে ঢুকিয়ে চেপে ধরে রেখেছে আর গুদের ভিতর বাচ্চা দানিতে নিজের নোংরা ধোনের মুন্ডি টা দিয়ে ঘোষছে আর ফলে আমার বৌ এর গুদের ব্যাথা এক নিমিশে চোলে গেল আর ধীরে ধীরে নিজের কমির দোলানো শুরু করলো। আমি তখনো আমার বৌ এর গুদের কাছে মুখ নুয়া বিষে আছি। দেখছি কি ভাবে একটা নোংরা লোকের কালো মোটা নোংরা ধোনটা আমার বৌ কে চরম সুখ দিচ্ছে। ওদের দুই জনের গড আর ধোনের রস মিলে মিশে এক হয়ে যাচ্ছে আর তার সঙ্গে গুদ দিয়ে বেড়াচ্ছে এক নোংরা আঁশটে গন্ধ। দৃশ্য টা কল্পনা করা খুবই কঠিন কিন্তু আমি এই দৃশ্য নিজের চোখ এ দেখেছি। উফফ। এইবার আসতে আসতে চোদন শুরু করলো নোংরা লোকটা। প্রথম ঠাপ টা জোরে দেবার ফলে আমি দেখলাম আমার বৌ এর গুদে রস ভোরে গেছে। এরপর তিন বাঁ চার নম্বর ঠাপ এর সাথে আমার বৌ আআআহহহহ করে এক লম্বা শীৎকার দিলো আর ওর গুদ থেকে কিছুটা রস ছিটকে আমার মুখ এ চোখ এ আসে পড়লো আর ভিজিয়ে দিলো আমাকে। আমার মুখ থেজে একটা আঁশটে গন্ধ বেড়াচ্ছে সেটা আমি বুঝতে পারছি। কিন্তু আমার নজর তখন আমার বৌ এর গুদের দিকে। কারণ আসতে আসতে চোদার গতি বাড়াচ্ছে নোংরা লোকটা। নোংরা লোকটার ভুঁড়ি আমার বৌয়ের পেটের উপর পরে চেপে রয়েছে আর দুই জনের ঘাম একে ওপরের শরীরে লেপ্টে যাচ্ছে আর তার ফলে একটা চপ চপ আওয়াজ ও বের হচ্ছে।
ঠাপ এর পরে ঠাপ ঠাপের পরে ঠাপ ভুচ ভুচ ফচ ফচ ফুচুত ফুচুত ভৎ ভৎ ভৎ ভৎ আওয়াজ এ পুরো ঘর ভোরে উঠলো। নোংরা লোকটা আমার বৌ এর দুই পা ফাক করে চুদে চোলেছে আর বৌ শীৎকার দিয়ে যাচ্ছে আর মুখে বলছে.....
বৌ : চোদ বড়ো চোদা চোদ কচি বৌয়ের গুদ চুদে চুদে পেট বাঁদিয়ে দে বোকাচোদা।

বৌ এর মুখে এইরকম কোথা শুনে আমি অবাক কিন্তু তাও আমি বৌ এর গুদের সামনে থেকে মুখ সরাইনি। আমার বৌ এর গুদের ফুটো এখন অনেকটা বড়ো হয়ে গেছে কিন্তু তাও নোংরা লোকটার ধোন পুরো গুদের মুখ বন্ধ করে দিয়েছিল এতো মোটা ধোন ছিল লোকটার। লোকটা চোদার গতি আরো বাড়িয়ে দিলো আর কিছুক্ষন পড় থামলো। কি হলো দেখার জন্য মুখ তুলে দেখি নোংরা লোকটা আমার বৌ কে কিস করছে ঠোঁট এ আর তার সাথে মাঝে মাঝে থুথু আমার বৌয়ের মুঝে ফেলছে আর আমার বৌ সেটা গীকে নিয়েচ্ছে আর ওয়াক ওয়াক করছে তাও নোংরা বয়েসষ্ক লোকটাকে বারণ করছে না থুথু মুখে না ফেলতে। গুদে ধোন ঢোকানো অবস্থায় লোকটা আমার বৌ এর দুধ চাটতে শুরু করলো আবার। আবার আমার বৌ এর দুধ টা নোংরা লোকটার থুথু এর রস এ ভোরে উঠলো। আমার বৌ কেমন জানি পাগল হয়ে গেছিলো আরাম এ। আমার বৌ তখন শুধু নোংরা লোকটার গুলাম হয়ে গেছিলো যেন। দুধ চাটা থামিয়ে আবার চোদা শুরু করলো আমি বুঝলাম আমার হও এর শীৎকার এ আর তার সাথে নোংরা লোকটার কালো মোটা পোঁদ টা উপর নিচ হতে লাগলো। আমি আবার গেলাম নিজের নাক মুখ নিয়ে বৌ এর গুদের কাছে। বৌ এর গুদের মধ্যে ওই নোংরা কিন্তু বিশাল বড়ো ধোনটা দেখতে খুব ভালো লাগছিলো আর তারসঙ্গে বেরোচ্ছিলো সেই আঁশটে গন্ধ টা। প্রায় ৩৫ মিনিট এই ভাবে চোদার পড় আমি আমার বৌ এর গুদ রা আসতে আসতে চাটতে শুরু করলাম কিন্তু তখনো ওই মোটা আখাম্বা বাড়াটা আমার বৌ এর গুদ চুদছিলো পাগলের মত। হঠাৎ বুঝলাম যে আঁশটে গন্ধটা ধীরে ধীরে বাড়ছে। ধীরে ধীরে বেড়েই যাচ্ছে। আমার বৌয়ের গুদের চারপাশ থেকে রস উপচে পড়ছে। আমি বুঝে গেলাম কিছু তো হতে চোলেছে। এরই মধ্যে আমার বৌ দুই বার জল খোশিয়া দিয়েছে। হঠাৎ দেখলাম আমার বৌ এর কোমর কাঁপছে আর গুদের পাঁপড়ি তির তির করে কাঁপছে বুঝলাম আমার বৌ জল খসাবে। কিন্তু একি এই নোংরা লোকটার মোটা কালো নোংরা পোঁদ টা কেঁপে উঠছে কেন? কি সর্বনাশ এই লোকটার ধোনের গতি অনেক বেড়ে গেছে আর মুখ থেকে আওয়াজ করছে নোংরা লোকটা আআআহহহ ওরে মাগি ওরে খানকি। আমি বুঝে গেলাম এই সময় লোকটাকে সরাতে হবে নয়তো আমার বৌয়ের গুদের ভিতরই নিজের নোংরা ঘনো থকথকে বীর্য ঢেলে দেবে। কিন্তু আমি কোনো ভাবেই লোকটাকে সরাতে পারলাম না আর আমার বৌ ও ওই নোংরা লোকটাকে চেপে ধরে জোরে জোরে শীৎকার করছে। বুঝলাম আমার বৌ ও চায়না যে আমি ওর গুদ থেকে ওই আখাম্বা বাড়াটা বার করি। আমি আবার বৌ এর গুদের কাছে নাক মুখ নিয়ে ফিরে গেলাম। আবার দুই মিনিট এর মধ্যে দেখলাম নোংরা লোকটা নিজের আখাম্বা মোটা কালো নোংরা বাড়াটা প্রায় পুরোটা বার করে নিলো শুধু বাড়ার মুন্ডি টুকু আমার বৌ এর গুদের মধ্যে ছিল। পুরো বাড়াটা আমার বৌ এর গুদের রস এ ভিজে ছিল আর চক চক করছিলো। তারপর দিলো এক মোক্ষম ঠাপ আর ভচ করে এক বড়ো শব্দ হলো আর পুরো বাড়াটা বৌয়ের গুদে গেঁথে গেল আর বৌ ওরেবাবা উউউউফফফফ উউউউমমমম করে উঠলো। আমি প্রচন্ড পরিমানে সেই আঁশটে গন্ধ টা পেতে লাগলাম। বুঝলাম এই আখাম্বা বাড়ার সাথে আমার বৌ এর গুদের রস মিশেই এই গন্ধ বেরোচ্ছে। হঠাৎই দেখলাম নোংরা লোকটা নিজের নোংরা বাড়াটা বৌয়ের গুদে গেঁথে শীৎকার দিচ্ছে। কিছুক্ষন পড়ই দেখলাম নোংরা লোকটার কালো মোটা পোঁদ টা অল্প অল্প ওঠা নামা করতে করতে লাগলো। বৌ এর গুদের কাছে নাক মুখ নিয়ে গিয়ে আমি সেই প্রচন্ড আঁশটে গন্ধটা শুকতে লাগলাম আর তার সাথে পুঁচ পুঁচ পুঁচ পুঁচ পুঁচ আওয়াজ পেতে লাগলাম বুঝলাম এই নোংরা বস্তির লোকটা আমার বৌ এর গুদে নিজের ঘনো বীর্য ঢালছে। প্রায় ৫ মিন ওই ভাবেই দুই জন নেতিয়ে শুয়ে ছিল একে ওপরকে জড়িয়ে ধরে আমার সামনে। এবার নোংরা লোকটা ধোন বার করতে গেলে আমি বললাম এক মিনিট আমি দেখতে চাই তুমি আমার বৌ এর গুদে কতটা বীর্য ঢেলেছো।

নোংরা লোক : আয় তাহলে তোর বৌ এর গুদের কাছে মুখ নিয়ে।
আমি তাই করলাম। নোংরা লোকটা আসতে আসতে ধোন আমার বৌ এর গুদ থেকে বার করতে লাগলো। আর তার সাথে সাথে গল গল করে ঘনো বীর্য আমার বৌ এর গুদ থেকে বেরাতে শুরু করলো। বাড়াটা বার করার সাথে সাথে আমার বৌ উউউমমমমম উউউউমমমমম করে শীৎকার দিচ্ছিলো। আসতে আসতে পুরো কালো বাড়াটা বেরিয়ে পড়লো আর থক থকে সাদা ঘনো বীর্যর শ্রোত আমার বৌ এর গুদ থেজে বেড়ানো শুরু হলো। এতো পরিমান বীর্য কেউ বার করতে পারে সেটা আমার জানা ছিলনা। বৌ কে দেখলাম নিস্তেজ হয়ে বিছানায় পরে আছে কিন্তু ওর মুঝে প্রশান্তির হাসি দেখে বুঝলাম ও কতটা শান্তি পেয়েছে আর আরাম পেয়েছে আজ।
ওই নোংরা লোকটা নিজের বাল ভরা মোটা কালো বীর্য লেগে থাকা ধোন আর বিচি আমার বৌ কে দুয়া চাটাচ্ছে। আমার বৌ কুত্তার মত বসে নিজের পোঁদ আকাশের দিকে তুলে মুখটা নিচু করে ওই নোংরা লোকটার ধোন আর বিচি চেটে পরিষ্কার করে দিচ্ছে আর তার সাথে আমার বৌ এর গুদ থেকে ওই নোংরা লোকটার বীর্য টপ টপ করে একফোঁটা দুইফোঁটা করে বিছানাতে পড়ছে। এই দৃশ্য দেখে আমরাও বীর্য ধোনের কাছে চোলে এলো আর ধোন এ হাত দিতে না দিতেও পড় পড় করে মাল ঢেলে দিলাম। এতক্ষন এর উত্তেজনা আর যেন ধরে রাখতে পারছিলাম না।
এরপর আমার বৌ কে জড়িয়ে ধরে নিয়ে ওই নোংরা লোকটা শুয়ে পড়লো। আমি ওদের পাশে শুলাম। ওই নোংরা লোকটা আমার বৌয়ের মাথা ধরে নিয়ে নিজের আখাম্বা বাড়ার কাছে নিয়ে গেল। আর ধোন বিচির মাঝে আমার বৌয়ের গোলাপি ঠোঁট চেপে ধরলো আর বললো চাটা শুরু কর মাগি। আমার বৌ এর মাথা নোংরা লোকটা নিজের দুই পায়ের এর ফাঁকে ঢুকিয়ে রেখে দিলো। আর বৌ কে ওখান থেকে বেরাতে বারণ করলো। এখন লোকটার ধোনের নোংরা গন্ধ আমার বৌ এর ভালো লাগতে শুরু করেছে তাই ও নোংরা ধোনের গন্ধ শুকতে শুকতে ধোন চাটছিলো। কিন্তু আমি কি করে বুঝবো যে এটাই শেষ নয়। এরপর আরো কিছু অপেক্ষা করছে আমার জন্য। আমার বৌ এখন অন্য ধোনের স্বাদ চায়।

গল্প টি ভালো লাগলে কমেন্ট করবেন।
[+] 6 users Like Animals's post
Like Reply
#17
(20-11-2023, 10:17 AM)Pmsex Wrote: Reply te ESA post korun tahole hbe

এইবার দেখুন ঠিক আছে?
[+] 1 user Likes Animals's post
Like Reply
#18
Ebare security gaurd ar bhikhari ke diye chodan boy ke
[+] 1 user Likes Hornyjay's post
Like Reply
#19
Absolutely wonderful and stunning story ❤️
[+] 1 user Likes The Enforcer's post
Like Reply
#20
(21-11-2023, 05:32 AM)The Enforcer Wrote: Absolutely wonderful and stunning story ❤️

thank u
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)