Thread Rating:
  • 3 Vote(s) - 2.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার আর আমার গল্পের পাঠিকা দিপার গল্প
#1
Wink 
সকালে Xossipyte গল্প আপ্লোড দিয়েছি, এখন ১২টা বাজে রাতে এখনও এপ্রুভ করে নাই। মন অনেক খারাপ। এতো সময় তো লাগে না। কোন রুলস কি না মেনে পোস্ট করলাম? তাই এপ্রুভ হবে না। এইসব ভাবছি আর ধোন হাতাচ্ছি। স্ট্রেসে থাকলেই আমি ধোন হাতাই, মাল না পরলে আমার স্ট্রেস কমে না। মাগিদের সাথে চ্যাট করে, ভিডিও কলে খেচে আর হঠাৎ করে তাদের শহরে গিয়ে তাদের চুদে আসলেই আমার আরাম। কিন্তু আজকে এতো বিরক্ত, কোন মাগিই একটিভ নাই। কি জানে কাকে দিয়ে চোদাইতে গেছে। কি করবো এই দাঁড়ানো ধোন নিয়ে। তাই শুয়ে শুয়ে হেন্তাই মাঙ্গা(জাপানিস সেক্স কমিকস, স্টোরি গুলো দাড়ুন থাকে + পিক থাকে, পড়তে দাড়ুন লাগে, আপনারা চাইলে মানহোয়াও পড়তে পারেন, ওগুলোতে কালার পেইজ থাকে) পড়ছি। 

মাঙ্গার কাহিনি হলো, এক মা অনেক দিন ধরে বিরক্ত কারন তার গুদে কেউ একটা ধোন ঠেসে চুদে না। তাই বহুদিন তার শারীরিক সুখ হচ্ছ্র না। এক রাতে তার ছেলের রুমে গিয়ে দেখে ছেলে তার বিরাট ধোন বের করে খেচতাছে মায়ের ছবি দেখে। এইটা দেখে ওই মহিলার গুদে পানি চলে আসে। রুমে গিয়ে সে ডিলড বের করে খেচা শুরু করে আর ভাবে তার ছেলে তাকে চুদছে ওই বড়ো মোটা ধোন দিয়ে। আঃ আহহহহহহহহহহহ করে তার অর্গাজম হয়। অনেক দিন পর সে সুখ পায় ভালো একটা অর্গাজমের। এর পর সে ভাবে সে তার ছেলে কে সেডিউস করবে। এজন্য সে নানা ভাবে সেক্সি ড্রেস পরে ক্লিভেজ দেখায় তার ছেলে কে যেনো সে সেডিউস হয়। রাতে জোর জোরে ডিল্ডো দিয়ে গুদে খেচে আর বলে উফফ আমার ছেলেটা যদি এসে আমাকে এখন চুদে দিতো। আমার এই ডিল্ডো আর ভালো লাগছে না। একটা মোটা ধোন লাগবে আমার, আমার ছেলের মোটা ধোন। ছেলে আবার এইসব দরজার বাইরে দাঁড়িয়ে দেখছে, ওর মার অর্গাজম হয়েছে সেটা বুঝতে পারে সে। দেখে ওর মা চোখ বন্ধ করে আছে। আসলে মা জানে ছেলে দেখছে তাই সে যাতে ছেলে এপ্রোচ করে এজন্য ছেলের সামনে ঘুমের ভান ধরেছে। ছেলে আসতে আসতে রুমে ঢুকছে, এইসব পড়ে আমার ধোনটা একেবারে শক্ত করে ফুলে আছে। 

হঠাৎ টেলিগ্রামে একটা ম্যাসেজ আসলো। উফফ কে ম্যাসেজ দিসে এই টাইমে। টেলিগ্রামে ঢুকে দেখি একটা মেয়ের আইডি, নাম দিপা। উফফফফ নতুন মাগি পেলাম নাকি। এমনিতেই আগের গুলা নেই তাই বিরক্ত হচ্ছিলাম।

দিপা: আপনার গল্পটা পড়লাম আপনার লেখার হাত ভালো কিন্তু কোন গল্পই কম্পলিট করেন না। 

ঈসান: কি বলেন লেখা পাব্লিশ হয়েছে? সে সকালে দিয়েছি এখনও এপ্রুভ করে নাই। আসলে আমি সময় পাই না, যখন মাথায় একটা টপিক আসে লিখি সেটা নিয়ে। পরে আর ইচ্ছে করে না। বাই দা ওয়ে কেমন লেগেছে লেখা?

দিপা: ভালো লেগেছে বলেই তো আপনার ম্যাসেজ দিয়েছি। আপনার লেখার স্টাইল ইউনিক। 

ঈসান: তো কি করছেন এখন? ( উফফ আমার মাথা তো নষ্ট, এই মাগিটা যদি এখন সেক্স চ্যাট করে, ভিডিওতে দুদু দেখায় আমার ধোনটা একটু শান্ত হয়)

দিপা: কিছুই না শুয়ে আছি। 

আমি তাকে আমার পরিচয় দিলাম আর তার পরিচয় জিজ্ঞেস করলাম। সেও দিলো। বললো তার নাম দিপা৷ আমি অলওয়েজ আগ বাড়ায় পরিচয় দেই আমার পাঠিকাদের। যেনো তারা আমকে কোন কিছু বলতে সংকোচ বোধ না করে। 

ঈসান: তো যদি এখন কিছু পার্সোনাল প্রশ্ন আক্স করি রাগ করবেন?

দিপা: কেমন পার্সোনাল?

ঈসান: থাক কিছু না

দিপা: বলুন কেমন পার্সোনাল

ঈসান: আমি আসলে জানতে চাচ্ছি আপনার সাথে কথা বলার কতোটা লিমিট। মানে কতোটুকু বিষয়ে কথা বললে আপনি মাইন্ড করবেন না।

দিপা: আপনি বলেন সমস্যা নাই।

ঈসান: তাই? তাহলে বলেন আপনি পর পুরুষের সাথে সেক্স চ্যাট করেন?

দিপা: যাহ কি বলেন, এগুলো কেউ নতুন পরিচিত কাউকে জিজ্ঞাসা করে? 

ঈসান: কেন জিজ্ঞেস করলে সমস্যা কি? আপনি চটি পড়ে আসছেন, একটু নষ্ট আলাপ তো হবেই। 

দিপা: আসলে আমি অল্প স্বল্প করেছি। ওভারে ডিরেক্ট করি নাই কারো সাথে।

ঈসান: কয়জন কে দিয়ে চুদিয়েছেন জামাই ছাড়া?

দিপা: যাহ কি বলে? লজ্জ্বা লাগে তো। মাত্র একজনই আমার লাইফে, শুধু আমার হাবি। 

ঈসান: আমাকে দিয়ে চোদাবেন?

দিপা: আহহহহহহহহহহহহ, এই আমার লজ্জ্বা লাগছে। আপনি এভাবে ডিরেক্ট জিজ্ঞাসা করছেন। এই তুমি করে বলুন না। আমিও বলবো

ঈসান: ডিরেক্টই তো করবো সোনা। তা না হলে তুমি সুখ পাবে কিভাবে?

দিপা: এই কিভাবে সুখ দিবে আমাকে। 

ঈসান: আমার ধোন খেচা দেখাবো তোমাকে। তুমি আমাকে তোমার গুদ খেচা দেখাবে। 

দিপা: উম্মম্মম্মম্মম্মম্মম্মম কিন্তু এগুলো আমি কারো সাথে করি নি কখনও। যদি হাবি জানে। 

ঈসান: কিভাবে জানবে সোনা? হাবিকে কি আমি বলবো নাকি তুমি?

দিপা: উম্মম্মম্মমক্স এই তোমার কেমন মেয়ে পছন্দ?

ঈসান: আমার? আমার বাস্টি মেয়ে পছন্দ, বয়সে বড়ো হবে। বিবাহিতা। আমার দুদু আলি মম্মি লাগবে। 

দিপা: তাই? কতো বড়ো দুদু লাগবে তোমার সোনা।

ঈসান: এটলিস্ট ৩৬। তা না হলে টিট ফাক দিয়ে আরাম নাই। 

দিপা: উম্মম্মম্মম্মম্মম্মম তাহলে তো করাই যায় পরোকিয়া?

ঈসান: তাই? তোমার দুদুর সাইজ কতো গো?

দিপা: ৪২ সাইজ, পাছা ৪৪

ঈসান: হলি ফাক!!!! কি বলো গো?! তুমি তো দাড়ুন সেক্সি তাহলে। এগুলো কি আসল সাইজ?! হলি শিট। এই আমার আম্মু হবে?

দিপা: আরেহ না কই সেক্সি আমি, আমি তো দুধেল গাভি। 

ঈসান: না সোনা, তুমি দুধেল গাভি না। তুমি সেক্সি মম্মি। এই সোনা আসো না ভিডিও কলে। দেখি তোমার দুদু গুলো। 

দিপা: প্রথম দিনেই ভিডিও কল?! না পসিবল নাতো।

ঈসান: উফফ আসোই নাই। 

দিপা: প্লিজ না, এইরকম পুশ করবে না, তাহলে কথা বলবো না।

ঈসান: আচ্ছা আচ্ছা রাগ করো না সোনা, চ্যাট করো।চ্যাটেই দুদু খাই তোমার দেও।। 

দিপা: উম্মম্মম্মম্মম, কিভাবে খাবে। 

ঈসান: তুমি কি পরে আছো বলো।। 

দিপা: টিশার্ট৷ 

ঈসান: তাহলে আর কি, টিশার্ট তুলে দুদু খাবো, ২টা দুদুর ২ সাইডে ২ হাত চেপে কাছে নিয়ে আসবো। এনে ২টা দুদুর বোটা একসাথে মুখে নিবো। 

দিপা: ম্মম্মম্মম্মম্মম্ম, একসাথে নিতে পারবে না গো। অনেক বড়ো ও ২টা। 

ঈসান: আহ।।।।।।।কি বলছো সোনা। তাহলে একটা বোটা মুখে নিয়ে চুষবো আর একটা বোটায় এক হাত নিয়ে মুচড়াবো, একবার ডানে মুচড়াবো। তখন যেটা মুখ নিয়ে চুষছি ওই দুদুটার বোটায় কামড় দিবো। আবার চুষা শুরু করলে, অন্য বোটাটা বাম দিয়ে মুচড়াবো। 

দিপা: আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ, অন্য হাত দিয়ে কি করবে গো?

ঈসান: অন্যহাত তোমার গুদে ঢুকিয়ে দিবো সোনা। গুদের চেড়ায় আমার আঙুল দিয়ে ঘষা দিবো। তুমি লেগিংস পরে থাকবে, আমি গুদের চেড়ায় আঙুল বোলাতে থাকবো। 

দিপা: ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম,আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ। 

ঈসান: দে মাগি, গুদে হাত দে, আরাম করে খেচ। আর উত্তর দে তোর ম্যাসেজ পড়ে আমিও খেচি। সোনা তোমাকে গালি দিলে সমসসা নেই ত?

দিপা: না সোনা, সমস্যা নেই। গালি না দিলে আমার সুখ হয় না। আর কি করবে বলো না। 

ঈসান: আমি তারপর তোমার দুদু থেকে মুখ তুলে বলবো সোনা টিশার্ট খুলো। খুলে বাম হাতটা উচু করে জাগাও, তুমি জাগাবে, তখন আমি আমার মোটা খসখসে জিব্বা দিয়ে তোমার বগলে চাটা দিবো। বগলে আমার খসখসে জিব্বার ছোয়া, ডান দুদুতে আমার হাত দিয়ে বোটা মোচড়ানো, আর গুদে আমার হাত দিয়ে ঘষা, কেমন লাগবে গোমার সোনা?

দিপা: ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমআঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমআঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ। পাগল হয়ে যাবো আমি। চাটোগো চাটো, খেয়ে ফেলো আমার বগল জোড়া। গত ৩ মাস ধরে চোদা খাচ্ছি না। জামাই ব্যবসার কাজে ঢাকা। তুমি এসে আমার বগল চেটে খেয়ে ফেলো। তোমার জন্য ক্লিম করে রেখেছি সোনা। 

ঈসান: উম্মম্মম্মম্মম্ম না সোনা, ক্লিন রাখবে না বগলে একটু বাল রাখবে, তুমি যখন ঘামবে বালের কারনে তোমার ঘামের গন্ধে, বগল আরও টেস্ট হবে। আমি সেটা চেটে খাবো। 

দিপা: আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ, আচ্ছা রাখবো বাল।তুমি চেটে চেটে খাবো। 

ঈসান: আমি তখন হঠাৎ করে তোমার ক্লিট টা চেপে ধরবো। তুমি চিল্লায় উঠবে, ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম করে। ২ আঙুল দিয়ে তোমার ক্লিট চেপে ধরব।

দিপা: আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ সোনা আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আমি পাগল হয়ে যাবো। তোমার মাথা আমি আমার বগলে চেপে ধরে শিৎকার করতে থাকবো। উম্মম্মম্মম্মম আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহআহ

ঈসান: আমি তোমার বগল থেকে মুখ সরিয়ে এক হাত দিয়ে তোমার দুদু চেপে ধরবো আর তোমার ওই পুরু ঠোটে কিস করবো। 

দিপা: তুমি কিভাবে জানো আমার ঠোট পুরু?

ঈসান: আমি ধারনা করলাম, তোমার বডি সাইজ অনুযায়ী। 

দিপা: হ্যা সোনা আমার ঠোট পুরু অনেক। কি করবে আমার পুরু ঠোট নিয়ে?

ঈসান: আমার ঠোট তোমার ঠোটের উপরে নিয়ে তোমার উপরের ঠোট মুখে পুরে নিবো, নিয়ে চুষা শুরু করনো। 

দিপা: ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম চুষো চুসো

ঈসান: ঠোট চুষতে চুষতে তোমার গুদের ফুটাতে আঙুল ভরে দিবো। আঙুল দিয়ে আগুলি করবো। আর দুদুর উপরে স্লাপ করবো। জোরে জরে হাত দিয়ে স্লাপ করবো। আর গুদের মধ্যে আঙুল ঢুকাবো আর বের করবো। তোমার গুদ টাইট সোনা। উফফফফফ কি গরম, টাটকা নরম গুদ আহ।

দিপা: উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম সোনা, আআঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আরেকটা আঙুল ঢুকাও। গুদটায় কতোদিন মোটা কিছু ঢুকে না। প্লিজ ২টা আঙুল ঢুকাও। ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম

ঈসান: এই নেও সোনা, ২টা আঙুল নেও গুদে। এই সোনা তোমার জিব্বা আমার মুখে ঢুকিয়ে দেও আমি চাটবো। দেও সোনা। 

দিপা: ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম নেও আহআঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ গুদে জোরে জোরে খেচো আমার হয়ে আসছে খেচো। 

ঈসান: ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম সোনা আমার মোটা ধোন টা হাতে নেও না। এইটা দিয়েই তোমার সুখ দিবো। বলে ওর আমার ধোনের পিক ওকে সেন্ড করলাম। 

দিপা: উফফফফফফফফফফফফফফ, এটা কি গো। এত্তো মোটা। সেই দেখতে, এইটা গুদে নিতে তো দাড়ুন লাগবে। 

ঈসান: ত নিবাই তো সোনা। তোমার গুদে এইটা ভড়ে দুধে মুখ দিয়ে চুদবো তোমাকে। তুমি তোমার পা দিয়ে আমার কোমর জরিয়ে ধরে গুদ কেলিয়ে চোদা খাবা। 

দিপা: হুম খাবোই তো। কিন্তু কিভাবে, তুমি আর আমি তো অন্য শহরে এখন। 

ঈসান: তো কি হয়েছে, তোমার শহরে ঘুরতে যাবো আমি। আমি আমার মাগিদের সাথে প্রেম করে ওদের শহরে গিয়ে চুদে আসে। তোমাকে আমি তোমার বেডরুমে তোমার আর তোমার হাসব্যান্ডের বেডে ফেলে চুদবো। 

দিপা: উফফফফফফফফফফফফফফ, হ্যা ফেলে চুদো। আমার বেডরুমের বেডে ফেলে আমাকে চুদো। জোরে জোরে চুদো। 

ঈসান: এই নেই সোনা আমি তোমার গুদে আমার ধোন ঢুকিয়ে দিচ্ছি। এই যে ঢুকালাম আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহআহ কি টাইট তোমার গুদ। সোনা গুদে হাত দেও। আঙুল ঢুকাও ২টা, ঢুকিয়ে ভাবো তোমার গুদে আমি আমার এই মোটা ধোন ঢুকাচ্ছি। ভাবো, ভেবে আঙুলি করো সোনামনি। 

দিপা: আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ উফফ ইসু (আমাকে পেট নেইম দিয়েছে দিপা এটা) তোমার ধোন কতো মোটা, আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহআ। 

ঈসান: হুম আমি তোমার গুদে ধোন ঢুকিয়ে বগল চেটে চেটে চুদছি সোনা। আমার জিব্বা তোমার বগলে ঘশা খাচ্ছে। তোমার গুদের ভিতরে আমার ধোন চেপে চেপে চুদছে। 

দিপা: উফফফফফফফফদ্দদ ইসু চুদো সোনা চুদো। ভালো করে চুদো তোমার এই মোটা গাভিকে। চুদে চুদে হোর বানিয়ে দেও সোনামনি।।আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ চুদো আমাকে জোরে জোরে।

ঈসান: চুদছি তো সোনা, তোমার কোমর চেপে চেপে চুদছি আহ। উলটো হও সোনামনি, উলটো হও তোমাকে কুত্তা চোদা চোদবো। জোরে জোরে হাত নাড়াও সোনামনি। 

দিপা: উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম হয়েছি সোনা। চুদো তোমার কুত্তিকে জোরে জোরে। আহউফফফফফফফফফফফফফফ আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ

ঈসান: আমি তোর পাছায় স্লাপ করলাম মাগি। চুদছে চুদতে তোর পাছায় জোরে জোরে থাপড়াচ্ছি। আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহআঃঃঃঃঃহ কি টাইট মাগিরে তুই, ধোন কিভাবে কামড়ে ধরছি। থাপড়ে থাপড়ে তোর পাছা লাল করে দিচ্ছি মাগি। 

দিপা: হুম গো হুম চুদো, তোমার কুত্তির পাছা থাপড়ে লাল করে দেও। জোরে চোদ মাদারচোদ। আহ জোরে জোরে আরও চোদ।

ঈসান: আজ থেকে তুই খালি আমার কাছে চোদা খাবি মাগি। তোর জামাই আসলেও ওকে চুদতে দিবি না। শুধু আমাকে দিয়ে চোদাবি। আমি তোর গুদের স্বামি। 

দিপা: হুম গো মাদারচোদ, চোদতে দিবো না ওকে। শুধু তুই চুদবি আমায়। চোদ তোর মাগিকে জোরে জোরে চোদ। আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহআঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহআহ হয়ে আসছে আমার শোনা। হয়ে আসছে

ঈসান: আমারো হয়ে আসছে, নে মাগি জোরে ঠাপাচ্ছি তোকে, খা ঠাপ তোর ভাতারের ঠাপ খা। জোরে জোরে গুদে আঙুলি কর। কর জোরে কর আরও। 

দিপা: করছি করছি উম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মু করছি আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ উফফফফফফফফফফফফফফ ইসু সোনা। কি আরাম আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহআহহ। 

ঈসান: আমারো হয়েছে সোনা, আঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহ তোমার বডি আমার দেখা বেস্ট বডি সোনা। পার্ফেক্ট। কিস ইউ উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমু। 

দিপা: উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমু সোনা, উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মু

প্রথম দিনের চ্যাট সমাপ্ত। পুরোটা গল্পটাই সত্যি। লাস্ট গল্পটা পড়ে আমার লাইফে একজন দিপা এসেছে। সেই আমাকে সাজেস্ট করেছে আমাদের চ্যাট আপনাদের সাথে শেয়ার করতে। অমেক সেক্স মাগি ও। 

তার সাথে করা ফ্যান্টাসি শেয়ার করবো। এই থ্রেডে। কেউ চ্যাট করতে পারলে @arunyes1 এ ম্যাসেজ করতে পারেন। আর জি চ্যাটে ম্যাসেজ করতে চাইলে rafsantahsin0@gmail(.)com। নতুন কোন দিপার অপেক্ষায় থাকবো পরের পর্ব আসার আগ পর্যন্ত। ?
[+] 1 user Likes ArunYes's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Next update please
Like Reply
#3
Dekhi next update kobe deya jay.
Like Reply
#4
দিপার সাথে চ্যাটের মাঝে ওকে আমি আমার শহরে ইনভাইট করেছিলাম। ও বলেছিলো আসলে ওর আমার শহরে শিফট করার প্লান আছে। এইটা শুনে আমি ওকে জানালাম, আসো তাহলে। তোমাকে নিয়ে সারাদিন রাতে ঘুরবো। তো এসেছে ও এই শহরে। ওকে নিয়ে কি কি করলাম তাই নিয়েই আজকের পর্ব।

দিপা দুপুরে এসেই আমাকে ফোন দিলো। যে এই যে আমার ঠিকানা। বিকালে ৫টায় এসো। বাসা খোজার নাম করে বের হবো।
উম্মম্মম্মম, উফফফফফফফফ। এমনিতেই নভেম্বরের বিকাল। সারা সন্ধ্যা + রাত ওকে পাবো ভেবেই বাড়া দাঁড়ায় যাচ্ছিলো আমার। কোন রকমে ২-২.৩০ ঘন্টা কাটালাম। যে কখন ৪টা বাজবে। ৪টা বাজে প্রিপেয়ার হয়ে বাইক নিয়ে বের হতে হতে ৪.৩০ বেজে গেলো। আমার বাসা থেকে ও যেখানে আছে সেখানে যেতে অটোতে ৪০-৪৫ মিন সময় লাগে। কিন্তু বাইকে গেলে ২০-২৫ মিনিটে হয়ে যায়। কোন রকমে বাইক্টা টেনে, দ্রুত ওর এলাকায় গেলাম। ৪.৫৫ তে পৌছে গিয়ে কল দিলাম।
দিপা কই তুমি? ( কেনো জেনো যতো মেয়ের সাথে ডেট করি না কেন, কখনওই কারো নাম ধরে ডেকে এতো হর্নি লাগে নাই যতোটা না ওর নাম ধরে ডাকার সময় লেগেছে)
বাবু একটু দাড়াও, প্রায় শেষ।
দাড়ালাম আমি বাইক সাইড করে ও বলে দেয়া গোলির রাস্তার মাথায়। গোলিটা ফাকা, সূর্য বেশ ঢলে এসেছে পশ্চিমে। আশে পাশের বিল্ডিং গুলোর কারনে রাস্তায় তেমন আলো এসে পরছে না। হঠাৎ ফোন আসলো ওর।
এই কই তুমি? নেমেছি তো আমি, পাচ্ছি না তো।
আমি তো রাস্তার মাথায় রে। কই তুমি?
বললো এই যে বাসার সামনে।
গোলির ভিতরে তাকিয়ে দেখি, দূরে একজন দাঁড়িয়ে আছে।
ওররে আমার মাল টা এসে পড়েছে।
দ্রুত বাইকে উঠে টান দিয়ে বিল্ডিংটার সামনে গেলাম।
বাইক থেকে নেমে হেলমেট খুলে ভালো করে ওর দিকে তাকিয়ে উপর থেকে নিচে একটা স্কান করলাম। একটা টাইট টপ উপরে পরে আছে। নিচে টাইট জিনস + হাই হিল। দুদু ২টা যেনো টপ ছিড়ে বের হয়ে আসবে। বাড়া কেপে উঠছে আমার। আর টপের উপরে একটা জ্যাকেট। মাঝের চেইন খোলা। ফেইস এত্তো সুন্দর লাগছিলো, ঠোট্টা লাল হয়ে আছে লিপস্টিকে। চুলটা পনি টেইল করে বাধা৷
উফফফফফফফফফফফফ, জান, কেমন যে লাগছে তোমাকে। উম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম, এত্তো গর্জিয়াস আর সেক্সি তুমি। যাস্ট বাড়া কাপছে আমার। সোনা কোনটা ছেড়ে কোনটা খাবো। বলো।??
উম্মম্মম্মম্মম্মম্ম জান। তোমাকেও অনেক হ্যান্ডসাম লাগছে। সরি ইশু। এতোক্ষন দাড় করিয়ে রেখেছি।
আরেহ ব্যাপার না। আসো বাইকে উঠো।
বাবু, আমি তো বাইকে সাইড করে উঠতে পারি না। আমার ২ সাইডে চেপে বসা লাগে।
উফফ তাহলে তো বার বার ব্রেক চাপা লাগে বাবু।
এই না, এইসব করো না। বুকে দুধ আছে এখনও। চাপ লাগলে ব্রা ভিজে দুধ খর খর করবে। তখন কে খেয়ে দিবে?
আমি দিবো, বোটায় মুখ লাগিয়ে কামড়াতে কামড়াতে চুষবো আর ২ বুকের দুধ খেয়ে নিবো।
উফফ, কোথায় খাবে গো? সবাই দেখবে না? যানো তুমি বলার পর ওষুধ খাওয়া শুরু করেছি। দুধ তো কমেই গিয়েছিলো বাচ্চাকে না দিতে না দিতে। এখন তোমার গাভির ওলান ভড়া দুধ। বাচ্চা একা খেতে পারে না। কি করবো বলো তো।
তোমার এই জামাই সব চুষে চেটে সাবার করে দিবে। উঠো বাইকে জান।
উফফ দুষ্টটা। শুধু নষ্ট চিন্তা মাথায়।
বলে বাইকে উঠে ২ পা ২ দিকে দিয়ে উঠে বসলো পিছে, পিছ থেকে ২ হাতে আমকে জরিয়ে ধরলো। উফফ বুকটা ঠেসে আছে আমার পিঠে। পিঠের উপর দিয়েও আমি বুঝছি গরম একটা ভাপ। ওকে এক্সট্রা হেলমেট টা দিলাম।
এইটা নেও বাবু, পরে নেও+ আরেকটু জোরে চেপে ধরো।
এঃহহহহহহহহহহহহহহ সাহেব হেলমেট দিচ্ছেন। এই চোদার সময় তো ধোনে হেলমেট লাগাবা না। ( ওকে বলেছি আমি আমার কন্ডম পছন্দ না চোদার সময়, তাই কানেত কাছে মুখ এনে ফিস ফিস করে বলবো)।
তোমার এই শরীর কন্ডম দিয়ে চুদলে পাপ হবে সোনা। এই পাপের ভাগিদার আমি হতে চাই না।
হ্যা, খালি ভাড়ি ভাড়ি কথা। চলো তো এখন। কই যাবো আমরা এখন?
আমার ক্যাম্পাসে।
বলে হেলমেট পরে বাইক স্টার্ট দিলাম। পিছন থেকে ওর পাছাটা যে উচু হয়ে আছে আর আমি দেখতে পারবো না কিন্তু পিছে যারা থাকবে তারা শুধু ওর টাইট পাছাটাই দেখবে এইটা ভেবে জেলাস হচ্ছিলাম, কিন্তু ওর ঠেস দেয়ার দুধ পিঠে ঠেকে থাকার কারনে বাড়াও ফুলে ছিলো।
তো টেনে চলছি। কিছুদূর যাওয়ার পর ব্রেক কষলাম, আর ও ঝাপ্টে পড়লো, পিছের দিকে হালকা তাকিয়ে বুঝালাম ওকে যে হাসছি আমি। পিঠে একটা আসতে কিল দিলো। আবার টান দিলাম বাইকে। কিছু সামনে গিয়ে আবার ব্রেক
উফফফফদ এত্তো নরম দুধ পিঠে ঠেস পড়ছে আর বাড়াটা আমার কাপছে। আর ও ২ হাত দিয়ে আমার গেঞ্জির উপর দিয়ে বুক চেপে ধরছে।এভাবে ১বার ২বার ৩বার চার বার করলাম। আমার বুকে গেঞ্জির উপর দিয়ে নখ দিয়ে খামছে দিচ্ছে। আর আমার বাড়া ফেটে যাচ্ছে ফুলে। উফফফফফফফফফ। ৫ নাম্বার বার যেই না সেইম কাজ করেছি সাথে সাথে দেখি বাড়ার উপর ওরে হাতের স্পর্শ। সাড়া শরীর কেপে উঠলো আমার। কোন রকম বাইক হ্যান্ডেল করে সাইডে থামালাম। পিছে ফিরে হেলমেট তুলে
এই দিপা কি করো। সবাই দেখবে তো।
তো কি হইছে জান? সবাই দেখছে না তুমি তোমার বউকে বার বার ব্রেক কষিয়ে দুদুর ধাক্কা খাচ্চো।(তখনও বাড়ার উপরে হাত বুলাচ্ছে।) এই চলো তো। আমি হাত বুলাই তুমি চলো। নেমে দুধ টিপিও। এখন আর ব্রেক কষো না।
উফফফফফফফফফ আমার ধোনের ডগায় মাল চলে আসছে। এই মালটাকে ইচ্ছা করছে একটা হোটেলে নিয়ে সব জামা কাপড় ছিড়ে চুদে দেই। কোন মতো হেলমেট পরে সামনে তাকিয়ে বাইক স্টার্ট দিলাম। রাস্তায় চলছি। আর ও আমার ধোনে হাত বুলায় দিচ্ছে পিঠে দুধ ঠেস দিয়ে। ততোক্ষনে সন্ধ্যা নেমে অন্ধকার কিন্তু বাইপাস দিয়ে যাওয়ার কারনে, রাস্তায় অতো লাইট নেই, গাড়িও নেই। টেনে কোন মতে ক্যাম্পাসে পৌছালাম। ও তখন বাড়া ছেড়ে দিয়ে একটু সোজা হয়ে পিঠে ছেড়ে বসলো। উফফফ আমার ধোন একেবারে টন টন করছে। একাডেমিক বিল্ডিং এর সামনে একটা স্টান্ডে বাইক থামালাম। ও নামলো। আমিও নেমে বাইক স্টান্ড করলাম। লক করলাম। ওর দিকে তাকিয়ে দেখি আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে, আর ঠোট দিয়ে চুমু ইমোজি করলো একটা।
কি সাহেব? বাড়া তো শক্ত হয়ে আছে। এই টা নিয়ে ঘুরবেন কিভাবে ক্যাম্পাসে। (আমি আন্ডারওয়ার পরি না। আমার পছন্দ না একেবারেই। বাড়াটা ফুলে আছে জিনছের উপর দিয়ে).
হাত বাড়িয়ে ওর হাতটা ধরলাম, কাছে টেনে, ঠোটে চুমু দিলাম একটা। রাস্তাটা ফাকা একেবারে। ওর ঠোট মুখে নিয়ে একটু কামড়ে ধরে চুষতে লাগলাম ওর মাথার পিছে হাত দিয়ে। ও আমার বুকের উপরের অংশর গেঞ্জির পার্ট চেপে ধরলো আর আরেক হাত প্যান্টের উপর দিয়ে বাড়ায় বুলাতে লাগলো। আমি আরেক হাতে ওর ডান দুধ ধরে টিপতে লাগলাম। বেশকিছুক্ষন চুষার ও মুখ টেনে বললো, অন্য কোথাও চলো,।
আমাদের ভার্সিটির একাডেমিক বিল্ডিংটা ৫ তালা। ওকে ৫ তালায় নিয়ে গেলাম। সন্ধ্যা হওয়ায় ৫ তালায় কেউ নাই। ওকে নিয়ে গেলাম বি ব্লকের টিচার ওয়্যাসরুমে। কোন রকমে ওর হাত ধরে টেনে ভিতরে ঢুকিয়ে দেয়ালে ঠেসে ২ হাত ২ দুদুতে দিয়ে চুষতে লাগলাম ওর ঠোট। আমার চেইনটা খুলে বাড়া বের করে দিলাম। ওর মাথার কাছটা হাতাতে লাগলো আর আমার জিব্বা মুখে পুরে চুষতে লাগলো। আমি ওর মুখ থেকে জিব্বটা বের করে ওর নিচের ঠোট কামরে কামরে চুষতে লাগলাম। ও ব্যথা ম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম করে উঠলো। এদিকে আমার বাড়ায় ওর নরম হাতের ছোয়ায় যেনো ফেটে যাচ্ছে।
নিজের ঠোট টেনে বের করে বললো, অনেক ঠোট খেয়েছো। এখন দুধ খাও ইশু। ব্রা ভিজে ভিতরটা চর চর করছে।
ওকে ছেড়ে ওর জ্যাকেট টা খুলে একটু দূরে থাকা ব্যাসিনের উপরে নিয়ে রাখলাম। দেখি ও গেঞ্জির ভিতরে হাত দিয়ে ব্রাটা খুলে নিয়ে এসেছে।
তোমার ব্রা পছন্দ না বলে নিজেই খুলে দিলাম, কিন্তু উপরের টপ তোমারই খুলতে হবে জান। বলে ব্রাটা আমার দিকে ছুড়ে দিলো। উফফ কি এক্সোটিক একটা ব্রা। খুবই স্টাইলিস। ব্রাটায় হাত দিয়ে দেখি পুরো দুধে ভিজে আছে। ওকে দেখিয়ে চাটা দিলাম
উম্মম্মম্মম্মম্ম দিপা দাড়ুন খেতে তোমার বুকের দুধ।
ওকে দেখিয়ে দেখিয়ে ব্রা এর কাপ চাটছি জিব্বা দিয়ে।
বোকাচোদা, দুধ খেলে বুক দিয়ে খাও। ওইটা খাওয়া লাগবে না, কাছে আসো। বলে ২ হাত দিয়ে নিজের ২ দুধের উপরে রেখে চাপ দিলো।
উফফফফফফফফফ দুধের ফোয়ারা বেরিয়ে ওর বোটার উপরে টপের জায়গাটা ভিজিয়ে দিলো।
আমি কোনরকমে ব্রাটা জ্যাকেটের উপরে রেখে ওর দিকে এসে ওর দুধ ধরা শুরু করলাম। ও আমাকে থামিয়ে দিয়ে বললো আগে টপ্টা খুলে নেও সোনা। হাত উপরে তুলে দিলো।
উফফফফফফফফফ। আমি টেনে টপটা খুললাম, দেখি। ৪২ সাইজের দুধ ২টা। যেনো ২টা ডাব।দুধের উপরে আঙুরের সাইজের বোটা। আর বোটার মাথা থেকে দুধ চুইয়ে সাদা পেট বেয়ে পরছে। একটা বোটা ২ আঙুলে চেপে ধরে আমার দিয়ে দুধ ছিটিয়ে বললো আসো এখন সোনা। তোমার দিপার বুখের দুধ খাও। অনেক টন টণ করছে। আমি আমার গেঞ্জিটাও খুলে নিলাম।নিয়ে ওর টপ আর আমার গেঞ্জি ওর জ্যাকেটের উপরে রেখে আসলাম। এসে বললাম, হাত জাগিয়ে রাখো উপরে, নামাবে না।
উম্মম্মম্মম্মম্মম্মম ওকে
একটা বোটায় ২ আঙুল দিয়ে মোচড় দিয়ে, অন্যটায় জিব্বা দিয়ে হালকা চাটা দলাম
উফফফফফফফফফফফফ, সোনা, খরখরে জিব্বা তোমার।
আরেকবার জিব্বা দিয়ে চাটা দিলাম, আর অন্যদিকে তো অন্য বোটাটা মুচড়াচ্ছিই। দুধ ছিটকে পরছে ওইটা থেকে। মুখে পুরে নিলাম বোটাটা, , যেই না টান দিয়েছি বোটায়, উম্মম্মম্মম্মম্মম্মম্ম, দুধ ভরে আসতে লাগলো। ও আমার মাথা ওর দুধে চেপে ধরে বাড়ায় হাত বুলাতে বুলাতে বললো, খাও সোনা, তোমার দিপার দুধ খাও৷ খেয়ে শক্তিশালী হয়ে তোমার দিপাকে চুদো দিন রাত। আজ থেকে তোমার মাগি আমি। খাও আমি একটা বোটা মুচড়াতে মুচড়াতে অন্য টা চুষছি।
ওর মুখ দিয়ে শুধু উম্মম্মম্মম্মম্মম্মম্ম উফফফফফফফফফফফফ আহহহহহহহহহহহহহহ শীৎকার বেরিয়ে আসছে। টেনে টেনে চুষে চুষে ওই বোটায় কামড়াছি আবার চুষছি। ও আমার বাড়ার মুন্ডি চেপে ধরছে। আমার বিচি হাতাচ্ছে। উফফফফফফফফফ। পাগল করে ফেলছে আমায়। প্রায় ১০ মিন ধরে চুষে দুধ শেষ করলাম ওইটার। টেনে টেনে চুষেও দুধ বের হচ্ছে না দেখে ও ফিসফিয়া করে বললো শেষ এইটা। এবার অন্য টা খাও। ওর ঠোট্টায় চুমো দিয়ে বললাম চোদার সময় খাবো। এখন আগে আমার ধোনটা চুষো।
ও নিচু হয়ে বসলো আমি ওর সামনে বের করে ওর ফেসের উপরে ধোনটা ঘষলাম একটু, ও উপরে তাকিয়ে জিব্বা বের করে বল্লো ঢুকিয়ে দেও মুখে ইসু। উফফ নাকের উপরে একটা বাড়ি দিলাম ধোন দিয়ে আর মুখে ঢুকিয়ে দিলাম। ও টেনে টেন চুষতে লাগলো আমার বাড়া। জিব্বা দিয়ে টানা দিয়ে বের করে আবার মুখে ঢুকায়। উফফফফফফফফফ। একটা হাত দিয়ে বিচিগুলো মুচড়াচ্ছে। অন্য হাত নিজের জিনসের জিপার খুলে গুদে দিয়েছে। টেনে টেনে চুষছে আমার বাড়া।
উফফফফফফফফফ দিপা, কি ভালো চুষো তুমি উফফফফফফফফফফফফ, সোনা চুষো, তোমার ভাতারের ধোন চুষো উম্মম্মম্মম্মম্মম্মম্ম
সাউন্ড বের হয়ে আসছে আমার মুখ দিয়ে, বাড়াটা মুখ দিয়ে বের করে বিচিতে একটা চাটা দিয়ে একটা বিচি মুখে পুরে নিলো। উম্মম্মম্মম্মম্মম্ম আমার শরীরে যেনো শক লাগলো। উফফফফফফফফ বাবু।।।।
হাত দিয়ে খেছে দিচ্ছে আমার বাড়া আর বিচি চুষতাছে,
উফফফফফফফফফ সোনা আমার হয়ে আসছে। উম্মম্মম্মম্মম্ম
ও বিচি ছেড়ে মুখে আবার ধোন ঢুকিয়ে নিলো। নিজের ভোদায় হাত রগরাতে রগরাতে জোরে জোরে ঢুকাতে লাগলো আর বের করতে লাগলো। উম্মম্মম্মম্মম্মম্ম করে ওর মুখের মধ্যে মাল ফেলে দিলাম। যতোক্ষননা শেষ হলো মাল পরা ততোক্ষনে মুখে ঢুকিয়ে চুষছিলো বাড়া। শেষে বের করে, পুরোটা গিলে বললো, উফফফফফফফফফ ইসু অনেক ঘনো তোমার মাল৷ এখন আমাকে চুদো। আমার গুদ ও কাপছে এতোক্ষনের খেচাতে। আমার বাড়া তখনও দাঁড়িয়ে আছে।
জিনস খুলে ফেলো তাহলে, বলে নিজের জিনস খুলে একটা টয়লেটের দরজার উপর দিয়ে ঝুলিয়ে দিলাম। আমি এখনও পুরো ন্যাংটা। দিপাও ওর জিনস খুলে আমার হাতে দিলো। ওর চাবি শরীরে ওকে পুরো কাম দেবি লাগছিলো। কল মি শেরনিকেও মেবি এতো সেক্সি লাগবে না ন্যুড অবস্থায়। আমি ওর জিনসটাও ঝুলিয়ে দিলাম ওই টয়লেটের দরজায়।
আমি ওকে টেনে ওই টয়লেটে ঢুকালাম। হাই কমোডের ঢাকনা টা নামিয়ে তার উপরে বসলাম, ও আমার কোলে বসলো, সন্ধ্যা তখন পোনে ৭টা বাজে ২ জন নরনারি ন্যুড হয়ে একটা ইঞ্জিনিয়ারিং ভার্সিটির একাডেমিক বিল্ডিং এর ৫ তালায়, টিচার ওয়্যাশরুমে চোদার প্রস্তুতি নিচ্ছে। আমি ওর ঠোট মুখে নিয়ে একটু চুষে। ছেড়ে বললাম।ধোন ভোদায় নেও জান। ও একটু উচু হয়ে, ধোনটা হাত দিয়ে সোজা করে ওর ভোদার মুখে নিয়ে বসে পড়লো। উফফফফফফফফফ ইসু। এখনও এতো শক্ত।
উম্মম্মম্মম্মম্ম দিপা, তোমার ভোদা তো পিছলে আসে সোনা তোমার গুদের রসে।
হুম সোনা, এতোক্ষন খেচতে খেচতে চুষেছি তোমার বাড়া। এবার তোমার মাল গুদে দিয়ে ঠান্ডা করে দেও তোমার বেশ্বাকে। ?
আমি ওকে কাছে টেনে জরিয়ে ধরে নিচ থেকে কোমর নাড়াতে লাগলাম, উফফফ কি গরম ভোদা গো তো তোমার সোনা।
উফফফফফফফফফ ইসু, আহহহহহহহহহহহহহহহ। ম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম সোনা। দারুন চুদছো। উম্মম্মম্মম্মম্মম্ম আহহহহহহহহহহহহহহহ চুদো তোমার দিপা মাগিকে ভালো মতো চুদো।
নেও সোনা দুধ খেতে খেতে চুদো বলে, নিজের দুধ ভড়া দুধটার বোটাটা মুখ পুরে দিলো। আমি ওকে উচু করে দুধ চুষতে চুষতে কোমর নাড়াতেছিলাম
উউফফফ বাবু উফফফফফফফফফ। চুদো বাবু জোরে চুদো
উম্মম্মম্মম্মম্ম আমি থেমে বসে বললাম এখন নিজে ঠাপাও দিপা। আমি একটু দুধ খাই। বলে ওর দুধ টেনে টেনে চুষতে লাগলাম। ও উঠে বসে উঠে বসে নিজের কোমড় নাড়াতে লাগলো।
উফফ ইসু আহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহ। উম্মম্মম্মম্মম্ম করে শীৎকার করে ঠাপাতে লাগলো। আমি কামরে কামরে ওর দুধের বোটা চুষে লাগলাম।
ওর গুদ আমার ধোন কামড়ে ধরতে লাগলো। আমি দুধ ছেড়ে ওকে নামিয়ে ধরে জোরে কোরে চুধতে লাগলাম নিচ থেকে
ও আমার কাধে মুখ গুজে শীৎকার করতে লাগলো।
আহহহহহহহহহহহহহহহউ ম্মম্মম্মম্মম্মম্মম্ম আহহহহহহহহহহহহহহ উফফফফফফফফফ।
ওর গুদের কামড়ানি খেয়ে আমি আর পারলাম না। ওকে উচু করে তুলে ধরে ওর ভোদার মধ্যে মাল ঢেলে দিলাম। দিপাও আমার কাধ কামরে ধরে আহহহহহহহহহহহহহহহ করে অর্গাজম করলো।
আমি ওর দুধে মুখ দিয়ে বাকি দুধ টুকু শেষ করলাম চুষে চুষে। সন্ধ্যা মাত্র ৭টা বাজে। ওর বুকের ২ দুধ খালি।কিছুক্ষন পর উঠে একটু শরীর ২ জন ২জনের টা ধুয়ে ড্রেস পরে বের হলাম টিচার ওয়্যাশরুম থেকে।
এখনও ৩ ঘন্টা আছে। ওকে অন্য কোথায় নিয়ে চুদতে হবে। ওর ঠোট মুখে নিয়ে চুমু দিয়ে বললাম চলো হোটেলে যাই।ততোক্ষনে তোমার দুধ আবার ভরুক। ও হেসে বললো চলো। ??
বাকি রাত কি হলো জানতে পরের পার্টের জন্য অপেক্ষা করুন।
Like Reply
#5
দ্বিতীয় দিনের অর্ধেক ইন্টারেকশন সমাপ্ত। লাস্ট গল্পটা পড়ে আমার লাইফে একজন দিপা এসেছে। তার সাথে করা ফ্যান্টাসি শেয়ার করবো। এই থ্রেডে। কেউ চ্যাট করতে পারলে @ArunYes1 এ ম্যাসেজ করতে পারেন। আর জি চ্যাটে ম্যাসেজ করতে চাইলে । নতুন কোন দিপার অপেক্ষায় থাকবো পরের পর্ব আসার আগ পর্যন্ত। ?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)