Thread Rating:
  • 15 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery চোরাবালি
#1
Exclamation 
কাজের চাপে অনেকদিন লেখালিখি হয়না। উপন্যাস লেখার তো সময়ই পাই না। তবে মনে হোল একটা ছোট গল্প লিখলে মন্দ হয়না। চোরাবালি আসছে আজ রাতের মধ্যেই।  "ছুঁয়ে থাক মন" সবার থেকে অনেক ভালোবাসা পেয়েছিল। আশা করি এই গল্পটাও সবার ভালো লাগবে।


Namaskar Namaskar Namaskar
[+] 1 user Likes Neelsomudra's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
চোরাবালি ১

এসির ঠান্ডা হাওয়াতেও মৃদু মৃদু ঘাম জমে উঠেছে বিপাশার কপালে। হাতের ফোনটা বেজে চলছে বেশ কিছুক্ষন ধরে। যদিও শব্দ হচ্ছে না। ভাইব্রেট করছে। সেই কম্পন টাই যেনো বিপাশার বুকের কাঁপুনি কে আরও বাড়িয়ে দিচ্ছিল। কমলেশ ফোন করছে। দুবার বেজে কেটে গিয়েছে, এটা তৃতীয় বার। নাহ, এবার আর না ধরলেই নয়। এবার কেটে যাওয়ার আগেই ফোন টা রিসিভ করে কানে দিল বিপাশা। - হ্যালো..

অবশ্য বিপাশা জানে কমলেশ কি বলবে। কোথায় আছো, এতক্ষন ফোন ধরছিলে না কেনো, কখন ফিরবে, এসব। তারপর অফিসের কাজের কত চাপ, বাড়ি ফিরতে দেরি হতে পারে, তুমি তাড়াতাড়ি ফিরে যাবে, এই সবই বলে যাবে। বিপাশা কোথাও বেরোলেই প্রতিবার এই এক ঘটনা। তবে আজকের ব্যাপার টা অন্য দিনের মত না। আজ ফোন ধরে বিপাশা কে বেশ কিছু মিথ্যা কথা বলতে হবে। যদিও মিথ্যে বলেই আজ এসেছে এখানে। তাও এই নিস্তব্ধ পরিবেশে এসে বেশ ঘাবড়ে গেছে ও। এখন মিথ্যে বলাটা অতটা সহজ হচ্ছে না।
কিছুক্ষন কথা বলে ফোন টা রাখলো বিপাশা। যা ভাবছিল তাই। সেই এক কথা। মনের কোণে চাপা রাগটা আবার জেগে উঠলো। কমলেশ যদি একটু ওর অনুভূতির খেয়াল রাখতো তাহলে কি এই দিন আসতো? পঁয়তাল্লিশে কীকরে ঘনিষ্ঠতায় এত অনীহা আসতে পারে ভেবে পায়না বিপাশা। আটত্রিশেও শরীরের চাহিদা বেশ তীব্র ওর নিজের।
আজ যে সুরভীর সাথে এসেছে সেটা কমলেশ কে বলেনি বিপাশা। কমলেশ সুরভী কে ঠিক পছন্দ করে না প্রথম থেকেই। সোজাসুজি কিছু বলেছি কোনোদিন, তবে ওর হাবেভাবে বোঝা যায়। বছর খানেক আগে মেয়ে দোলন এর ক্লাস টেনে অ্যাডমিশন এর দিন পরিচয় হয়েছিল সুরভীর সাথে। বিপাশা কেই যেতে হয়েছিল সেদিন। কমলেশ যেতে পারেনি অফিসের জন্যে। সেই থেকেই ধীরে ধীরে সম্পর্কটা গভীর হয়েছে সুরভী আর বিপাশার। সেই সুরভীর পাল্লায় পড়েই আজ ও এখানে এসে পৌঁছেছে। প্রথম যেদিন সুরভী বিপাশা কে বলেছিল সন্তুষ্টির বিকল্প পন্থা অবলম্বন করার জন্য সেদিন খুব রাগ হয়েছিল,সুরভীর ওপর। স্বামী উচ্চবিত্ত হলেও ও নিজ তো একজন সাধারণ গৃহবধূ। এরকম কিছু করার কথা বিপাশা কোনোদিন ভাবেনি। কিন্তু সেদিন কেমন একটা নিষিদ্ধ টানও অনুভব করেছিল ক্ষুধার্থ শরীরে। গত ছয় মাস ধরে সুরভীর বারবার অনুরোধ, উপরোধ আর উস্কানির পর বিপাশা শেষমেশ রাজি হয়েছে। নিজের জীবন টা কেনো এভাবে নষ্ট হয়ে যেতে দেবে ও। কেনো নিজের জীবনটা উপভোগ করার অধিকার থাকবে না ওর। এসবই বারবার বুঝিয়েছিল সুরভী বিপাশা কে।
সুরভী এখানে প্রায়ই আসে। এটা একটা গোপন ক্লাব। শুধু মেম্বাররাই অন্য কোনো নতুন মেম্বার যুক্ত করতে পারে। অবশ্যই সেই নতুন মেম্বার কে হতে হবে কোনো আগের মেম্বার এর সুপরিচিত, এবং বিশ্বস্ত।
শহরের মামকরা উদ্যোগ পতি সতীশ সান্যাল এর সৌখিন স্ত্রী প্রেরণা সান্যাল এর  নিজস্ব বাগান বাড়িতেই এই ক্লাব। যৌনতার ব্যাপারে স্বামী স্ত্রী দুজনেই বেশ মুক্ত মনা। দুজনেই নিজেদের মতো করে যৌনতা কে উপভোগ করে। সেই বাগান বাড়িরই একটা ঘরে নরম বিছানার ওপর বসে বসে অপেক্ষা করছিল বিপাশা।
"কি গো। এত কি ভাবছ?"
গভীর চিন্তায় ডুবেছিল বিপাশা। সুরভীর ডাকে একটু চমকে উঠলো। ও কখন দরজা খুলে ঘরে ঢুকেছে খেয়াল করেনি বিপাশা। সুরভীর হাতে একটা কাঁচের গ্লাস। তাতে লাল পানীয়।
"কিছু না। ছেলে টা কি এসেছে?" বিপাশার গলায় একটু উদ্বিগ্নতা প্রকাশ পেল।
"হ্যাঁ। এসেছে। টেনশন হচ্ছে বুঝি?"
"হুম" মৃদু উত্তর দেয় বিপাশা।
"আরে চাপ নিও না। প্রথম দিন আমারও ওরকম হয়েছিল। তারপর ঝাপাঝাপি শুরু হলেই দেখবে সব চিন্তা চলে গেছে।" বলে খিলখিল করে হেসে উঠলো সুরভী।
বিপাশার ফর্সা গালদুটো লাল হয়ে উঠলো লজ্জায়।
"ধ্যাত, কি সব যে বলো না। আমি মরছি টেনশনে। কেমন একটা লাগছে। ভাবছি ফিরে যাবো কিনা। কমলেশ কে এভাবে ধোঁকা দিতে মন চাইছে না।"
"ধুর। ওসব চিন্তা ছাড়ো। তুমি তো আর ওকে ছেড়ে পালাচ্ছ না। ওর যদি তোমার প্রতি কোনো অনুভূতি থাকতো তাহলে কি তোমাকে এখানে আসতে হতো?"
সুরভী বিপাশার পাশে বসলো। তারপর হাতের গ্লাসটা ওর দিকে এগিয়ে দিয়ে বললো - "এই নাও। একটু ওয়াইন গলায় ঢেলে নাও। চাপ টা কমে যাবে।"
বিপাশা কখনো মদ খায়নি। তবে আজ যেনো এটা দরকার একটু। গ্লাস টা নিয়ে সুরভীর দিকে তাকিয়ে বললো -
"নেশা হয়ে যাবেনা তো?"
সুরভী হেসে উঠলো। লাল একজোড়া ঠোঁটের মাঝে সুন্দর দাঁতের সারি ঝিলিক দিয়ে উঠলো।
"কিছু হবে না। ট্রাস্ট মি।"
বিপাশা লাল তরল পুরোটা গলায় ঢেলে নিলো একবারে। সুরভীর ঠোঁটে হাসি ফুটে উঠলো। সামান্য ভায়াগ্রা তরলের সাথে মিশিয়ে দিতে ভোলেনি ও। এটা বিপাশার সংকোচের বাঁধ ভাঙতে সাহায্য করবে।
বিপাশা খালি গ্লাস সামনের টেবিলে নামিয়ে রাখতেই সুরভী মুচকি হেসে বললো - "এবার তাহলে তৈরি হয়ে যাও। আমি গিয়ে তোমার পার্টনার কে পাঠিয়ে দিচ্ছি।"
তারপর হঠাৎ শাড়ির ওপর থেকেই বিপাশার একটা স্তন টিপে দিয়ে বললো - "তোমাকে যা লাগছে না আজকে। ছেলেটা দেখতে পুরো পাগল হয়ে যাবে।"
বিপাশা চমকে উঠলো। কিন্তু কিছু বললো না। ঠোঁট চেপে হাসতে লাগলো। 
সুরভী উঠে পড়ল। তারপর দরজার কাছে এগিয়ে গিয়ে ঘুরে দাঁড়িয়ে বললো - "ও হ্যাঁ। সামনের ড্রয়ার এ কন্ডম আছে। আর যদি কন্ডম ছাড়া করতে চাও তাহলে পিল ও আছে।
বিপাশার কান দুটো গরম হয়ে গেলো। লাজুক মুখে বসে রইলো চুপ করে। সুরভী চলেই যাচ্ছিলো। হঠাৎ বিপাশা বললো - "তুমি করেছো এর সাথে?"
সুরভী বুঝতে পারলো বিপাশা কি বলতে চাইছে। দুষ্টু হেসে বললো - "হ্যাঁ বেশ কয়েকবার। দারুন করে। বেশ বড় সাইজ ওর মেশিন টার। দেখবে তোমারও দারুন লাগবে। এতদিন তো অর্গাজম এর জন্য নিজের হাতের ওপর নির্ভর করতে, আজ বুঝতে আসল সুখ কি।"
বিপাশার কান দুটো আবার ভোঁ ভোঁ করে উঠলো।
সুরভী চলে গেলো।
আজ অনেক বছর পর বিপাশা সুন্দর করে সেজেছে। কলেজে পড়ার সময় এভাবে সাজতো। তখন কত ছেলে পেছনে ঘুরঘুর করতে। সেই অ্যাটেনশন গুলো বেশ উপভোগ করত বিপাশা। শরীরের বাঁধুনিও ছিল চটকদার। ও যখন হাঁটতো তখন ওর নিতম্বের ওপর কুর্তিতে ঢেউ উঠতো। আজ শরীরে সামান্য মেদ জমেছে, বুক আর পাছা ভারী হয়েছে। তবে শরীরের লাবণ্য একই রকম আছে।
কমলেশ আর দোলন বেরিয়ে যাবার পর, ও সুন্দর করে সাজিয়েছে নিজেকে। একটা বটোল গ্রিন শাড়ি, গলায় ব্রাশ ইমিটেশন এর নেকলেস, কপালে ছোট কালো টিপ, সিঁথি তে সিঁদুর, পেছনে খোঁপা করা চুল। সব মিলে অপূর্ব লাগছে বিপাশা কে।
বাড়ি থেকে বেরোনোর সময় পাশের বাড়ির সমাদ্দার দা বারান্দা থেকে ওর দিকে তাকিয়েছিল। ওই লোকটা খুব নজর দেয়। বড্ড নোংরা সেই নজর। কমলেশ কেন যে ওকে এভাবে দেখে না। একটা চাপা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে বিপাশার বুক থেকে। আজ বাসে সুরভীর বাড়ি আসার সময়ও ভিড়ের মধ্যে কেও একজন সুযোগ বুঝে ওর নিতম্বে হাত বুলিয়ে সুখ নিয়েছে। এরকম আজকাল বসে প্রায়ই হয় ওর সাথে। শুরুতে রাগ হতো খুব। তবে সুরভীর সাথে আলাপ হওয়ার পর থেকে ধীরে ধীরে যেনো এসব উপভোগ করতে শুরু করেছে ও।
সুরভী চলে যাবার মিনিট খানেকের মধ্যেই ঘরের দরজায় আবার চাপ পড়ল। বিপাশা দুরু দুরু বুকে সেদিকে তাকালো। দরজা টা খুলে যেতেই যে দৃশ্য ওর চোখে পড়ল তার জন্যে ও একদমই প্রস্তুত ছিল না। একটা বছর তিরিশের ছেলে দরজার সামনে দাঁড়িয়ে। হতে একটা ওয়াইন এর বোতল। গায়ে একটা সুতো বলতে নেই। সুঠাম পেটানো শরীর। হালকা শ্যাম বর্ণ।  বুকে অল্প লোম। তবে তলপেটে কোনো লোম নেই। পরিষ্কার করে কাটা লিঙ্গের চারপাশ। তার ফলেই লিঙ্গের আকার আরো ভালো করে ফুটে উঠেছে। সুঠাম সুদীর্ঘ লিঙ্গ দুই উরুর মাঝখানে খুলে রয়েছে। লিঙ্গের মাথা মাশরুমের মত ফুটে রয়েছে। এটা শক্ত হলে কি হবে তা অনুমান করেই বিপাশা ঘাবড়ে গেল। ছেলেটা মৃদু হেসে ঘরে প্রবেশ করলো। তারপর ঠেলে দিল দরজা টা।
বিপাশা লজ্জায় মুখ ঘুরিয়ে নিল। ছেলেটা ধীরে ধীরে এগিয়ে এসে ওর সামনে দাঁড়ালো। তারপর হাতের বোতল টা পাশের টেবিলে রাখলো। একটা মাতাল করা পারফিউম এর গন্ধ ভেসে আসছে ছেলেটার শরীর থেকে। ওর লিঙ্গটা বিপাশার মুখের সামনে দুলছে। ছেলেটা ওর সামনে এসে হাত বাড়িয়ে বললো - "হাই বিপাশা। আমি রুপম।"
বয়সে ছোট হলেও এখানে সবাই সবার নাম ধরেই ডাকে এটা সুরভী ই বলে দিয়েছিল। বিপাশা মুখ না তুলেই হ্যান্ডসেক করে বললো -"হাই।"
রুপম এবার হাত ছেড়ে দুহাতে বিপাশার দুটো মসৃণ গাল ধরে ওর মুখটা ওপরে তুলে বললো - "লজ্জা কেটে যাবে একটু পর। ডোন্ট ওরি"
বিপাশা ওর শরীরে একটা কেমন উত্তেজনা অনুভব করতে শুরু করেছে। লজ্জাটা ও যেনো কাটতে শুরু করেছে। কাজ শুরু করেছে ভায়াগ্রা।
"শুরু করা যাক তাহলে?" রুপম এর প্রস্তাব সোনা গেলো।
বিপাশা বুঝতে পারল না কি বলবে। একটু চুপ থেকে মৃদু "হুম্" বলতে পারলো।
রুপম দুহাতে বিপাশার দুটো বাহু ধরে ওকে দাঁড় করলো। তারপর বললো - "তুমি খুলবে না আমি খুলে দেব?"
বিপাশা চুপ করে রইলো। রুপম বুঝলো সবটা ওকেই করতে হবে। আর ওর এই আড়ষ্ট ভাব কাটানোর জন্য একটু রাফ হতে হবে।
রুপম আর কোনো কথা বললো না। বিপাশা কে দুহাতে জড়িয়ে ধরে ওর বুকে টেনে নিল। একটা নগ্ন পরপুরুষের আলিঙ্গনে আবদ্ধ হয়ে বিপাশা কুকড়ে গেলো একটু। তবে আগের মত আর অতটা লজ্জা লাগছে না। রুপম ওর একটা হাত বিপাশার নিতম্ব নামিয়ে আনলো। তারপর শাড়ির ওপর থেকেই নরম মাংস দুটো টিপে দিতে দিতে বলল - "তোমার পাছাটা বেশ বড় আর নরম। আমার এরকম অল্প ছাবি মহিলা দারুন লাগে। সুরভী বড্ডো স্লিম।"
উত্তেজনায় বিপাশার নিশ্বাস ভারী হয়ে উঠেছে। তার ওপর রুপম এর এই কথা শুনে ওর মাথা টা অল্প ঘুরে গেলো।
"তোমার দুদু দুটোর সাইজও বেশ বড়। শাড়ির ওপর থেকেও বোঝা যায়। তোমার দুদু দুটোর মাঝে আমার বাঁড়াটা যখন চালাবো তখন দারুন লাগবে।"
বিপাশা এরকম নোংরা কথা আগে শোনেনি। তবে কেমন একটা নিষিদ্ধ আনন্দ পাচ্ছে এই কথা গুলো শুনে। শরীর টাও জাগতে শুরু করেছে।
রুপম বললো - "কাপড় গুলো সব খুলে ফেলো এবার। এভাবে ওপরে ওপরে ভালো লাগছে না। তুমি খোলো। আমি দেখি।" এই বলে একটু সরে দাঁড়ালো রুপম। বিপাশা দেখলো রুপম লিঙ্গ শক্ত হয়ে উঠেছে।
বিপাশা কি ভাবলো কয়েক মুহূর্ত। তারপর ধীরে ধীরে নিজের কাপড় খোলা শুরু করলো। রুপম নিজের লিঙ্গ আগে পিছে করে নাড়াতে নাড়াতে বিপাশা কে দেখতে লাগলো। বিপাশার দু হাতের অলঙ্কার রিনঝিন করে বেজে বিবাহিতা স্ত্রী হওয়ার প্রমাণ দিচ্ছে। হাতের আঙ্গুলেও জ্বলজ্বল করছে বিয়ের সোনার আংটি টা। যেটা কমলেশ ওকে পরিয়ে দিয়েছিল।
বিপাশার চোখেও যেনো নেশা লেগেছে। ও রুপম এর লিঙ্গের দিকে তাকিয়ে একটা একটা করে আবরণ খুলে নিচে ফেলতে লাগলো। যখন ব্রা টা খুলে বিপাশা ওর বড় বড় দুটো বুক উন্মুক্ত করল তখন রুপম মুগ্ধ দৃষ্টিতে সেদিকে তাকিয়ে রইলো। পিনন্নত পয়োধরা। বিপাশা প্যান্টিতে তে হাত দিতেই রুপম বললো - "ওটা এখন থাক। ওটা আমি খুলবো।"
বিপাশা থামলো। রুপম ওর সামনে এগিয়ে এসে কোনো ভূমিকা ছাড়া দুহাতে ওর দুটো স্তন ধরে মুচড়ে দিল। "উফফ" আলতো ব্যথা পেল বিপাশা।
"ব্যথা লাগলো?"
"হুম"
"এরকম ব্যথা আরো পেতে হবে আজ। সুরভী বলেছে তোমাকে যেনো আজ চুষে খেয়ে ফেলি।"
চুষে খেয়ে ফেলি…। কি নোংরা একটা কথা। কিন্তু কি উত্তেজক। ভাবলো বিপাশা। দুই উরুর মাঝে যেনো শিহরণ খেলে গেল ওর।
"জানো তোমার দুদু দুটো আমার কাকিমার মত।" রুপম বললো।
বিপাশা অবাক হলো। ওর লজ্জা কেটে গেছে এবার। ও মৃদু স্বরে বললো - "মানে? কাকিমার গুলো কিভাবে দেখলে?"
রুপম বিপাশার দুদু দুটো টিপতে টিপতে বলল - "আমার কাকিমার সাথে আমার শারীরিক সম্পর্ক আছে। কাকিমার শরীর তোমার মত সুন্দর না হলেও দুদু গুল বড় বড়।"
বিপাশার মাথা ঘুরে গেলো রুপম এর কথা শুনে। কাঁপা কাঁপা গলায় বললো - "কাকিমার সাথে কেও এসব করে?"
"খুব করে। নিষিদ্ধ চোদনের মজা বেশি। আজ যেমন তুমি আর আমি করবো।"
"কত বার করেছো?"
"করেছো না। বলো চুদেছ?"
বিপাশা লজ্জা পেয়ে বলল - "না, আমি ওসব বলতে পারবো না।"
রুপম বিপাশার দুদু টেপা থামিয়ে একহাত দিয়ে টেনে ওকে বুকে জড়িয়ে ধরলো। তারপর একটা হাত ধীরে ধীরে ওর প্যান্টির ভিতরে ঢুকিয়ে দিল। যোনি কেশে বেষ্টিত যোনি। রুপম হাতটা বিপাশার যোনির ওপর রাখলো। এরমধ্যেই রসে মাখামাখি হয়ে গেছে। বিপাশা একটু কেঁপে উঠলো। রুপম ওর মধ্যমা দিয়ে বিপাশা যোনির চেরার ওপর ঘষতে ঘষতে বললো - "এভাবে বলে দেখো। মজা লাগবে। আর কত লজ্জা করে থাকবে? বলো।"
বিপাশা নিজেকে আর নিয়ন্ত্রণে রাখতে পারছে না। কাঁপা কাঁপা গলায় ও বললো - "কতবার চুদেছ কাকিমা কে?"
বিপাশা নিজেও বিশ্বাস করতে পারলো না ও এসব বলছে। রুপম এর ঠোঁটের কোন হাসি ফুটে উঠলো।
রুপম আঙ্গুল টা বিপাশার চুপচুপে যোনির ছিদ্রে ঢুকিয়ে দিলো। তারপর আঙ্গুলটা নাড়াতে নাড়াতে বললো -" এই দু বছরে কতবার চুদেছি তার হিসাব নেই। যখন পেরেছি চুদেছি।"
"উফফ" বিপাশা শিৎকার দিয়ে উঠলো।
"তোমার গুদটা দেখবো এবার।" রুপম ফিসফিসিয়ে বললো।
বিপাশা চোখ বন্ধ করে হাঁপাচ্ছিল। এবার চোখ মেলে তাকালো। রুপম গুদ ঘাঁটা থামিয়ে হাতটা বার করে আনলো, তারপর সেটা বিপাশার সামনে তুলে ধরলো। চারটে আঙ্গুল চটচটে রসে ভিজে গেছে। 
"এরকম ভিজেছে কখনও?"
বিপাশা নেশালু চোখে রুপম এর দিকে তাকিয়ে বললো - "নাহ। কখনও না।"
"তোমার বর কি একদমই চোদেনা তোমাকে?"
বিপাশা একটু চুপ করে থেকে বলল - "খুব কম।"
"শেষ কবে চুদেছে?"
"দু মাস আগে।"
"অর্গাজম হয়?"
"না"
রুপম বিপাশার দুটো গাল দুহাতে ধরে বললো - "এরকম বউ কে কেও কিভাবে না চুদে থাকতে পারে?"
রুপম এর লিঙ্গ সোজা হয়ে বিপাশার যোনির কাছে প্যান্টির ওপর ঘষা খাচ্ছিল। বিপাশার মনে হচ্ছিল এখনই রুপম কে জড়িয়ে ধরে বলে আমাকে খেয়ে ফেল। কিন্তু এতটা আগাতে পারলো না। রুপম এবার ধীরে ধীরে হাঁটু মুড়ে ওর সামনে বসে পড়লো। সাদা প্যান্টির নিচটা পুরো ভিজে গেছে। রুপম দুহাতে প্যান্টির দুদিকে ধরে একটানে উরুর মাঝ অব্দি নামিয়ে দিল। ঘন লোম যোনি ঢেকে আছে। রুপম দুহাত পেছনে নিয়ে গিয়ে বিপাশার নরম নিতম্ব দুটো টিপে ধরলো। তারপর পুরো তলপেট জুড়ে নিজের লালসা মাখা জিভ বোলাতে লাগলো। বিপাশা উত্তেজনায় কেঁপে উঠলো। রুপম ধীরে ধীরে বিপাশার ফর্সা নরম উরু চাটা শুরু করলো। মাঝে মাঝে দাঁত ও বসিয়ে দেওয়ার চেষ্টা করলো। কিছুক্ষণের মধ্যেই লালায় ভরে গেলো বিপাশার তলপেট আর উরু। রুপম এবার বিপাশার যোনির সামনে মুখ নিয়ে এলো। একবার গভীর ঘ্রাণ নিলো।  তারপর রসে মাখা যোনি কেশের ওপরেই একটা চুমু খেল। এবার একবার কেঁপে উঠলো বিপাশা। 
"এভাবে তোমার গুদ টা দেখতে পাচ্ছি না ভালো করে।" এই বলে রুপম ওর প্যান্টিটা টেনে নামিয়ে দিলো পায়ের পাতা অব্দি।
বিপাশা পা গলিয়ে প্যানটি টা খুলে ফেললো। রুপম বললো - " একটা পা বিছানার ওপর তোলো।" বিপাশা একটু ইতস্তত করে পা তুলে দিলো। রুপম ওর যোনির কাছে মুখ নিয়ে এসে দুহাতে ওর যোনির দুটো ঠোঁট দুদিকে টেনে ধরলো। বেরিয়ে এলো লাল সিক্ত উপত্যকা। রুপম দেরি না করে জিভ লাগলো। বিপাশা শিউরে উঠে রুপম চুল খামচে ধরলো। এই প্রথম কেও ওর যোনি লেহন করছে। কতবার হস্ত মৈথুন করার সময় এরকম একটা মুহূর্তের কথা কল্পনা করেছে ও। আজ সেই মুহূর্ত এসেছে। "আহহহহ…" একটা সুখ ধ্বনি বেরিয়ে এলো গলা দিয়ে।
রুপম ওর মধ্যমা বিপাশার যোনিতে ঢুকিয়ে দিলো। তারপর জিভ দিয়ে ভগ্নানকুর চেটে দিতে লাগলো। বিপাশার মনে হলো যেনো ও জ্ঞান হারিয়ে পড়ে যাবে। এত সুখ। এক মিনিটও লাগলো না। প্রথম চরম সুখের জোয়ার এসে বিপাশা কে ভাসিয়ে দিলো। "আহহহহহহহহ….." বিপাশা নিজের যোনি রুপম মুখে ঠেসে ধরলো। কয়েক মুহূর্ত এভাবেই থেমে গেলো। তারপর রুপম মুখ তুলে হাসি মুখে তাকালো বিপাশার দিকে। ওর ফর্সা মুখ লাল হয়ে গেছে। শরীর থর থর করে কাপছে। বিপাশা দেখলো রুপম এর নাকে মুখে ওর কামরস লেগে চকচক করছে। বিপাশা আর দাঁড়িয়ে থাকতে পারলো না। থপ করে বিছনায় বসে পড়লো। রুপম উঠে দাড়িয়ে ওকে ধরে শুইয়ে দিলো। বিপাশা বিছানার নিচে পা ঝুলিয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল। জোরে জোরে নিশ্বাস নেওয়ার ফলে ভারী বুক দুটো ওঠা নাম করছে দ্রুত। রুপম হাসি মুখে ওর পাশে কনুইয়ের ওপর ভর দিয়ে বসলো। বললো -
"তোমার রস টা খুব মিষ্টি।"
বিপাশার মুখে লজ্জার হাসি ফুটে উঠল।
রুপম আবার বললো "তোমার গুদ টা বেশ ফোলা। বাল আছে বলে বোঝা যাচ্ছে না।"
বিপাশা লাজুক হেসে বললো - "তাই? কি করে বুঝলে?"
"আমি বুঝি। কম গুদ তো দেখলাম না।"
"কত জন কে চুদেছ?"
"পাঁচ জন। আমার এক্স, আমার কাকিমা, আর এখানে সুরভী সহ আরো দুজন। আজ ছয় নম্বর হতে চলেছে।"
বিপাশার মুখে বিস্ময়ের হাসি ফুটে উঠল।
"এরকম জঙ্গল বানিয়ে রেখেছে। সেভ করো না কেনো?" রুপম প্রশ্ন করলো।
"কি হবে সেভ করে? বাড়িতে এসব নিয়ে ভাবার সময় কোথায়।" হেসে উত্তর দিলো বিপাশা।
"সুরভী যে বললো তুমি মাস্টারবেট করো।"
"হুম করি মাঝে মাঝে। যেদিন যেদিন কমলেশ সেক্স করে। সেদিন সেদিন আমাকে ওটা করেই আমাকে শান্তি পেতে হয়। ও তো আমার সুখের কথা ভাবে না। ওর হয়ে গেলে যখন ঘুমিয়ে যায় তখন আমি বাথরুমে গিয়ে করে আসি।"
[+] 8 users Like Neelsomudra's post
Like Reply
#3
চোরাবালি ২

একটু থেমে বিপাশা জিজ্ঞাসা করলো - "তোমার ভালো লাগেনা চুল থাকলে?

রুপম কিছু উত্তর দিলো না। একটু চুপ করে থেকে হঠাৎ উঠে বসলো। তারপর বিছানা থেকে নেমে এগিয়ে গেলো টেবিলটার দিকে। ওয়াইনের বোতল টা হতে নিয়ে ছিপি টা দাঁত দিয়ে খুলে ফেললো। বিপাশা কৌতূহলী চোখে রুপম কে দেখতে লাগলো। রুপম বোতল টা নিতে এগিয়ে এসে বসলো বিছানা থেকে মেঝেতে ঝুলন্ত বিপাশার হাঁটুর কাছে। সামনে বিপাশার সদ্য স্খলিত কেশ সজ্জিত সিক্ত যোনি। রুপম বিপাশার হাঁটু দুটো ধরে একটু ফাঁক করে দিল, যাতে তার মাঝে ও ঢুকে যেতে পারে। বিপাশার দুই হাটুর ফাঁকে ঢুকে ওর যোনির একদম কাছে এগিয়ে এলো রুপম। বিপাশা মাথাটা একটু তুলে দেখার চেষ্টা করলো রুপম কি করছে। রুপম বিপাশার দিকে একবার দুষ্টু হাসি দিয়ে হাতের বোতল থেকে ওয়াইন ওর যোনির ওপরে অল্প ঢেলে দিলো। তারপর মুখ নামিয়ে আনলো বিপাশার রসভান্ডারে। সুষে নিতে লাগলো সব রস। রুপম এর জিভের আদরে বিপাশা পাগল হয়ে যেতে লাগলো যেনো। এভাবেও আদর পাবে, একথা কল্পনাও করেনি কোনোদিন। কি সুখ। কি আনন্দ। সারা শরীরে কাঁটা দিতে লাগলো বিপাশার। স্বামী, সংসার, কন্যা সব ভুলে গেলো ও। রুপম এভাবে কিছুক্ষন ওয়াইন দিয়ে বিপাশার যোনি লেহন করার পর থামলো। দেখলো বিপাশা বিছানার চাদর খামচে ধরে হাঁপাচ্ছে। রুপম ওয়াইন টা এবার বিপাশার পেটে আর বুকে ঢেলে দিলো একটু করে। তারপর সেটা জিভ দিয়ে চাটতে চাটতে উঠে আসতে লাগলো। বিপাশার ভারী বুকে এসে থামলো রুপম। দুই কোমল শুভ্র স্তনের ওপর লাল ওয়াইন ঢেলে দিয়ে হাতের বোতল টা বন্ধ জানালার সামনে রেখে দিল। তারপর দুহাতে দুটো দুদু কে টিপে ধরে এক এক করে পরম আদরে চুষতে লাগলো রুপম। এভাবে পেষণ আর লেহন চললো মিনিট দুয়েক। বিপাশার যোনি আবার কামের জোয়ারে ভেসে যাচ্ছে।
রুপম থামলো। তারপর উঠে বসে বিপাশার অবস্থা দেখে মুচকি হাসলো। বিপাশা চোখ খুলে রুপম এর দিকে তাকালো কামুক দৃষ্টিতে। রুপম এবার হঠাৎ উঠে বিপাশার বুকের দুপাশে হাঁটু দিয়ে চেপে বসলো। বিপাশা অবাক চোখে তাকালো রুপমের দিকে। রুপম হেসে বললো - "তখন বললাম না। তোমার বড় বড় দুদুর মাঝে আমি আমার ডান্ডা টা চালাবো। তুমি দুদু দুটো জড়ো করে ধরো।"
বিপাশার শরীরে আবার শিহরণ খেলে গেল। ও লাজুক হেসে বললো - " তুমি নিজে করে নাও।"
রুপম হাসলো। তারপর দুহাতে বিপাশার নরম স্তন দুটো জড়ো করে ধরে তার মাঝে নিজের শক্ত স্তম্ভ চালনা করে দিলো। বিপাশার শরীরে একটা অন্য রকম আনন্দ খেলা করতে লাগলো।
বিপাশা চোখ মুজে উপভোগ করছিল। হঠাৎ পাশে পড়ে থাকা ফোনটা কেপে উঠলো। বিপাশা হাত বাড়িয়ে ফোনটা নিয়ে দেখলো দোলন কল করছে। বিপাশা থামতে বললো রুপম কে ইশারায়। রুপম বললো - "তোমার মুখে তো ঢোকাচ্ছি না। তোমার মুখ তো খালি। কথা বলো।"
বিপাশা বুঝলো ও থামবে না। গলাটা একটু সাভাবিক করার চেষ্টা করে ফোন টা রিসিভ করলো।
"হ্যালো..
আমি একটু সুরভী আন্টির বাড়ি এসেছি রে।..
না না। বিকালের আগেই ফিরে যাবো।.."
রুপম হঠাৎ জোরে টিপে ধরলো বিপাশার স্তন দুটো। 
বিপাশা আহঃ… করে উঠলো।
"না না ও কিছু না। পা টা ঠুকে গেলো।..
তুই এখন রাখ আমি একটু ব্যস্ত আছি।..
রুপম হঠাৎ বিপাশার স্তন মন্থন ছেড়ে দিয়ে ওর মুখের কাছে এগিয়ে নিয়ে এলো লিঙ্গটা। বিপাশা ভ্রু কুঁচকে তাকালো রুপমের দিকে। রুপমের ঠোঁটের কোণে শয়তানি হাসি। রুপম লিঙ্গটা হাত দিয়ে ধরে বিপাশার গালে বোলাতে লাগলো।
"আরে না, শুনতে পাচ্ছি বল।
হ্যা মনে আছে। সে তো আসবে সন্ধ্যা বেলায়, তার আগে চলে যাবো। তুই ক্লাসে যা তো.."
রুপম লিঙ্গটা বিপাশার ঠোঁটে বলতে লাগলো এবার। বিপাশা কিছু বলতে যাচ্ছিল, রুপম সেই সুযোগে লিঙ্গটা ওর মুখে ঢুকিয়ে দিলো। বিপাশা উমমম করে উঠলো। ওপাশ থেকে দোলন কিছু বলছে। কিন্তু সেটা বিপাশা আর শুনতে পেলো না। রুপম ফোনটা ওর হাত থেকে নিয়ে কলটা কেটে দিলো। তারপর ফোনটা বিছানার ওপর ফেলে লিঙ্গটা ভালো করে বিপাশার মুখে ঢুকিয়ে দিলো। বিপাশা কখনও কমলেশ এর ওখানে মুখ দেয়নি। বলা ভালো কমলেশ এসব কখনো ওকে করতেই বলেনি। বিপাশা আপত্তি করার সুযোগ পেলো না। ওর লাল লিপস্টিক পরা দুই ঠোঁটের মাঝখান দিয়ে গলার কাছে গিয়ে গোত্তা খেতে লাগলো রুপমের লিঙ্গ। বিপাশার দম বন্ধ হয়ে আসতে লাগলো। রুপম আর কয়েকবার মুখে ঠাপ দিয়ে লালা মাখা লিঙ্গটা বের করে আনলো বিপাশার মুখ থেকে। বিপাশা কয়েকবার কেশে উঠলো। তারপর বড় বড় চোখে রুপমের দিকে তাকিয়ে বললো "তুমি কি পাগল? একবার বলবে তো ওটা করার আগে। দোলন যদি বুঝতে পেরে যেত?" তারপর খেয়াল হতেই তাড়াতাড়ি ফোনটা হতে নিয়ে দেখলো। রুপম বললো - "চিন্তা নেই। কেটে দিয়েছি।" তারপর বিপাশার ওপর থেকে নেমে ওর মুখের ওপরে মুখ নামিয়ে আনলো। ওর ঠোঁটে একটা গভীর চুম্বন করে বললো -"একটু দুষ্টুমি না করলে হয়?"
বিপাশার ঠোঁটে হাসি ফুটে উঠল। রুপম এবার উঠে বসে পড়ে বললো - "আর থাকতে পারছি না। এবার চুদি তোমাকে?
বিপাশা মুচকি হেসে বলল - "হুম। কন্ডম পরবে তো।?"
রুপম বললো - "কেনো ওটা ছাড়া চুদতে দেবে না?"
বিপাশা চুপ করে থাকলো। কি বলবে বুঝতে পারলো না। রুপম হেসে বললো - "চিন্তা নেই, বাইরে ফেলবো। প্রমিজ। তাছাড়া পিল তো আছেই।"
বিপাশা লাজুক হেসে বললো - "ওকে। তাই করো।"
রুপম আর দেরি করলো না। মিশনারী ভঙ্গিতেই শুরু করবে ভেবে বিপাশার পা দুটো মুড়ে ধরলো।
"ধরো পা দুটো" রুপম আদেশ দিল।
বিপাশা নিজের পা দুটো ধরলো। রুপম ওর যোনির কাছে বসে একবার লিঙ্গটা ওর যোনির চেরা বরাবর ঘষে নিল। বিপাশা কেঁপে উঠলো একবার। "একটু আস্তে ঢুকিও" বিপাশা দুরু দুরু বুকে বললো। রুপমের ঠোঁটের কোণে এক চিলতে শয়তানি হাসি খেলে গেলো। যৌণ জীবন সাভাবিক না হলেও বিপাশা কুমারী না। তাই আস্তে ঢোকানোর কথা ভাবতেও পারেনা রুপম। ও এক ধাক্কায় পচ করে পুরো লিঙ্গটা বিপাশার যোনিতে গেঁথে দিলো। রসে পিচ্ছিল যোনিতে অনায়াসে ঢুকে গেলো পুরো লিঙ্গটা।
অকস্মাৎ আক্রমণে আহহহহহহহ….. করে একটা তীব্র শিৎকার বুক ফেটে বেরিয়ে এলো বিপাশার। এই শব্দ এই ঘর ছড়িয়ে বাইরেও ছড়িয়ে পড়েছে তা বলায় বাহুল্য। ঠিক এই আওয়াজটাই রুপম উপভোগ করে। এটার সৌভাগ্য সবার হয়না। এটার জনেই তার নিজের লিঙ্গের ওপর গর্ব হয়। বিপাশা কে সামলানোর সুযোগ না দিয়ে বিপাশার ওপর শুয়ে পড়লো রুপম। তারপর ওর বগলের তলা দিয়ে হাত গলিয়ে দুটো কাঁধ ধরে একের পর এক তীব্র ধাক্কায় ওর যোনি ফুঁড়ে ঢুকে যেতে লাগলো। বিপাশা আহহহ আহহহ আহহহ আহহহ… শব্দে একটানা শীৎকার ধ্বনি তুলতে লাগলো।
দুটো ঘর পরেই ক্লাবের মালকিন প্রেরণা আর সুরভী বসে বসে গল্প করছিল। বিপাশার শিৎকার ওদের কানেও এসে পৌঁছাল। দুজনেই মুচকি হাসলো। সুরভি বললো - "যাক, শুরু হয়েছে তাহলে।"
প্রেরণা বললো - "শুরু তেই ওই অসুর টার কাছে না দিলেই পরতে সুরভী। নিতে পারবে তো?"
সুরভী হেসে উঠলো। "খুব পারবে। শরীরে খিদে তো কম না। মুখেই লাজ। আসল চোদা কাকে বলে ওর বোঝা দরকার ছিল।"
"তাও একবার গিয়ে দেখো, রুপম এর হুস থাকে না। একটু সামলে করতে বলো।"
"ওকে।। বেশ, বলে আসছি দাড়ান।"
সুরভী হাসতে হাসতে উঠে বিপাশা দের রুমের দিকে চললো। একটানা থাপ থাপ শব্দ আর তার সাথে উমমমম উমমম গোঙানির শব্দ ভেসে আসছে রুমটা থেকে। সুরভী দরজা টা খুলে দেখলো রুপম অনবরত ঠাপিয়ে যাচ্ছে বিপাশা কে। বিপাশা চেষ্টা করছে রুপম কে থামানোর কিন্তু পারছে না। সুরভী ঢুকতেই বিপাশার নজর পড়লো ওর ওপর। কাকুতির ভঙ্গিতে ওর দিকে তাকিয়ে বিপাশা কাঁপা কাঁপা গলায় বললো - "প্লিজ সুরভী ওকে একবার থামতে বল। আমি আর পারছি না।"
সুরভীর উপস্থিতি টের পেয়ে রুপম এবার থামলো। তারপর ওর দিকে মুখ ঘুরিয়ে বললো - "কি ব্যাপার সুরভী? আওয়াজ শুনে থাকতে পারলে না বলো?
"আজ্ঞে না। তোমাকে একটু থামাতে এলাম। কি করেছো দেখোতো মেয়েটার অবস্থা। একটু রয়ে সয়ে করবে তো। প্রথম দিন।"
রুপম হাসলো। আসলে সুরভী ই বলেছিল যেনো ও বিপাশাকে ছিঁড়ে খায়। নিশ্চই নাটক করছে।
রুপম বিপাশার দিকে তাকালো। বিধ্বস্ত অবস্থা এটুকুতেই। ও বিপাশার মাথায় হাত বুলিয়ে দিল। তারপর ওর গালে আলতো চুমু খেয়ে বললো - "আর একটু সহ্য করো, দেখবে তারপর মজা লাগবে। তুমি তো ভার্জিন না। এক বাচ্চার মা।"
বিপাশা হাঁপাতে হাঁপাতে বললো " খুব বড় তোমার টা। এভাবে করার অভ্যাস নেই। বেশ ব্যথা লাগছে। একটু আস্তে আসতে করো প্লিজ।"
রুপম বিপাশার ঠোঁটে চুমু খেয়ে বললো - "বেশ এবার আদর করে করবো। আসলে প্রথম ঠাপের পর মেয়ে রা যে আলতো ব্যথা টা পায় সেটা আমি খুব উপভোগ করি। তাই কোনো বার এই লোভ টা সামলাতে পারি না। সুরভী কেও তো এভাবেই চুদেছিলাম প্রথম দিন। যদিও ও তোমার মত করেনি।"
সুরভীর দিকে তাকিয়ে দুষ্টু হাসলো রুপম, তারপর আবার বললো - "কি বলো সুরভী, আমরা কিভাবে করি তার একটু ডেমো দেবে নাকি আজ?
সুরভী কপট রাগ দেখিয়ে বললো - "এই একদম না। আজ শুধু বিপাশা কে তোমার কেরামতি দেখাও।"
"রুপম বিপাশার ওপর থেকে উঠে পড়ল। লিঙ্গটা ওর যোনি থেকে বেরিয়ে আসতেই ও যেনো হাঁফ ছেড়ে বাঁচলো। বিপাশা পা দুটো গুটিয়ে পাস ফিরে শুয়ে পড়লো ওদের দিকে মুখ করে। রুপম এর ধান্দা বুঝতে পড়লো সুরভী। ও সরে যাওয়ায় চেষ্টা করলো কিন্তু পারলো না। তার আগেই রুপম ওর হাত ধরে ফেললো। তারপর ওকে ঠিলে বিছনায় ফেলে দিলো। সুরভী খিলখিলিয়ে হেসে উঠলো। "উফফ, তুমি না একদম কথা শোনো না। বেশ তো চুদছিলে বিপাশা কে, আবার আমাকে কেনো।"
"আরে বাবা কয়েকটা থাপ দিয়েই ছেড়ে দেবো। শুধু তো ডেমো। পাছাটা ঘুরিয়ে হাঁটু মুড়ে বসো।"
সুরভী জানে রুপম বাধা মানবে না। ওর উঠে হাঁটু মুড়ে বসে, শাড়িটা পাছার ওপর তুললো। রুপম ওর লাল প্যান্টিটা টেনে একটু নামিয়ে দিল। বিপাশা ওদের কাণ্ড দেখে অবাক হয়ে গেলো। সুরভী বিপাশার অবাক মুখের দিকে তাকিয়ে হেসে বললো - "দেখেছো কি জিনিষ সহ্য করি আমি।"
রুপম মুখটা সুরভীর যোনির ওপর নামিয়ে আনলো। দুটো বুড়ো আঙ্গুল দিয়ে ফাঁক করে ধরলো ওর যোনি। তারপর জিভ এর ডগায় বেশ কিছুটা  লালা নিয়ে ঢুকিয়ে দিল ওর যোনির ছিদ্রে। একবার ভালো করে সুরভীর পরিষ্কার করে কাটা যোনি চেটে নিয়ে মুখ তুলে বসলো। তারপর লিঙ্গটা ওর যোনির মুখে লাগিয়ে ওর কোমর দুহাতে ধরে দিলো জোরে একটা ঠাপ। সুরভীর যোনি ভিজে নেই। তাই প্রথম থাপ টা একটু জোরেই লাগলো। আহহহ করে উঠলো ও। রুপম তীব্র গতিতে থাপ দেওয়া শুরু করলো। তবে এবার সুরভী সামলে নিলো। ঠাপের তীব্রতায় থাপ থাপ করে শব্দ হতে লাগলো। বিপাশা একটু আগেই এই থাপ খেয়েছে। তবে সুরভী কে দেখে অবাক হলো। ও কিভাবে সহ্য করছে বুঝত পারলো না বিপাশা। এক মিনিট এভাবে জোরে জোরে ঠাপ দিয়ে থেমে গেলো রুপম। তারপর সুরভীর ওর যোনি থেকে লিঙ্গটা বের করে আনলো। নিচু হয়ে ওর যোনির ওপর একটা চুমু খেয়ে পান্টি টা আবার তুলে পরিয়ে দিল। বললো - "ডেমো শেষ। যাও এবার।"
সবে সুরভীর শরীর জাগতে শুরু করেছিল। এমন সময় রুপম থেমে গেলো। সুরভী ঘুরে বসলো। তারপর রুপম এর লিঙ্গটা মুঠোয় ধরে বললো -"গরম করে ছেড়ে দিলে বোলো?"
"এটাই তোমার শাস্তি। আমাকে বাধা দিলে কেনো এসে?" রুপম হেসে বললো।
"আচ্ছা বেশ শাস্তি মাথা পেতে নিলাম। তুমি আজ বিপাশা কে চোদো। পরের দিন তোমাকে দেখছি।" এই বলে রুপম এর লিঙ্গ তে একটা চুমু খেয়ে সুরভী বিছানা ছেড়ে নেমে গেলো। তারপর বিপাশার দিকে তাকিয়ে দুষ্টু হেসে রুম থেকে বেরিয়ে গেলো।
বিপাশা চুপচাপ শুয়েছিল এতক্ষন। একটু কষ্ট হলেও শরীরে উত্তেজনা কিন্তু আছে। ভায়াগ্রার জাদু যাবে কোথায়। ওদের উত্তাল যৌনতা দেখে একটু উত্তেজিত ও লাগছে। রুপম ওর কাছে এগিয়ে এসে বলল - "সেকেন্ড রাউন্ড এর জন্যে তৈরী?" বিপাশা কিছু না বলে মুচকি হাসলো। রুপম এর ইঙ্গিত বুঝতে অসুবিধা হলো না। ও বিপাশা কে এবার উপুড় করে শুইয়ে দিল। বিপাশা ভয় পেয়ে বললো - "পেছনে ঢোকাবে নাকি?"
"না সোনা। এতেই তোমার এই অবস্থা, পেছনে দিলে মরেই যাবে। ওটা অন্য দিনের জন্যে তোলা থাক।"
রুপম হাত বাড়িয়ে জানালা থেকে ওয়াইন এর বোতল টা নিলো। এরকম নরম তুলতুলে পাছা। ওয়াইন মাখিয়ে না খেলে অবিচার করা হবে। ও ঢেলে দিলো ওয়াইন বিপাশার ফর্সা নিতম্বের ওপর। তারপর ভালো করে চাটতে শুরু করলো বিপাশার নরম মাংস দুটো। কখনও দুটো বল, কখনও মাঝের খাঁজ চেটে চেটে পরিস্কার করে দিতে লাগলো। এরকম আদর বিপাশার কল্পনার অতীত। অদ্ভুত একটা নোংরা আনন্দ সারা শরীর জুড়ে খেলা করতে লাগলো ওর। কমলেশ অফিসে, দোলন স্কুলে, আর ও এই বাগান বাড়ির বিছানায় নগ্ন হয়ে পড়ে আছে। একজন পরপুরুষ ওর ক্ষুধার্ত শরীরের প্রতিটা অঙ্গ যত্নের সাথে চেটে আর চুষে আদর করে চলেছে। কি ভয়ঙ্কর নিষিদ্ধ একটা সুখ।
রুপম চাটা থামলো হঠাৎ। তারপর বিপাশার পাছার দুপাশে হাঁটু দিয়ে বসলো। বোতল থেকে ওয়াইন ঢেলে দিলো ওর যোনি লক্ষ করে। তারপর  লিঙ্গটা এক হাতে ধরে ওর যোনির মুখে লাগিয়ে ঠেলে দিল ভেতরে। পুচ করে পুরোটা গেঁথে গেলো বিপাশার গভীরে। বিপাশা একটু কঁকিয়ে উঠলো।  রুপম বিপাশার পিঠের ওপর বোতলের বাকি তরল টা ঢেলে দিল। তারপর ওর পিঠ চাটতে চাটতে শুয়ে পড়লো ওর ওপরে। ওর কানের কাছে মুখ এনে বললো - "কেমন লাগছে এবার?"
"ভালো"
"আর লাগছে?"
"না। এবার ভালো লাগছে।"
"বলেছিলাম না কমে যাবে। দেখো।
বিপাশা মুচকি হাসলো। তারপর বললো - "তুমি সবাইকেই এভাবে চোদো?"
"না। তুমি স্পেশাল। এভাবে ওয়াইন দিয়ে কাওকে খায়নি আগে।"
"আর ওই ভাবে মায়াদয়া না করে জোরে জোরে চোদো কেনো? খুব মজা লাগে কষ্ট দিতে?"
"হুম। আমি আস্তে চুদে মজা পাই না।
বিপাশা হাসলো। তারপর একটু ভেবে বললো -
"তোমার কাকিমা কে বাড়িতে কিভাবে চোদো? আর কেও থাকে না?"
"সব সময় তো ভালো করে করার সুযোগ পাই না। একটু আগে যেমন সুরভী কে চুদলাম সেভাবে টুক করে চুদে নিই সুযোগ পেলে। আর কাকু বাইরে কোথাও গেলে মাঝ রাতে চলে যাই কাকিমার ঘরে। তবে ওই ভাবে চুদে মজা নেই। চুপি চুপি কাজ সারতে হয়। তবে একটা প্ল্যান করেছি। একদিন হোটেল বুক করে মন ভরে চুদবো কাকিমা কে।"
বিপাশা হাসে। তারপর বলে -
"এভাবে অন্যের বউকে ভোগ করেই কাটিয়ে দেবে জীবনটা? বিয়ে করবে না?"
রুপম হাসলো। বললো - "এতেই তো বেশি মজা। অন্যের বউকে ভোগ করার একটা নেশা হয়ে গেছে আমার। এই যেমন তোমাকে এখন চুদে যে মজা পাচ্ছি সেটা আমার নিজের বউকে চুদে পাবো না।"
বিপাশা আবার হাসলো। বললো - "বেশ। তোমার যেমন ইচ্ছা হয় চোদো আমাকে।"
ভায়াগ্রার প্রভাব না থাকলে হয়তো এরকম কথা মুখ দিয়ে বেরোত না বিপাশার। এখন তীব্র কামের আবেশ কোনো কিছুই মুখে আটকাচ্ছে না।
- "এবার জোরে করবো?" রুপম বললো।
এবার বিপাশার আর কষ্ট হচ্ছে না। ও বললো - "বেশ। করো। তবে থামতে বললে থেমো।"
রুপম বিপাশার গালে একটা চুমু খেয়ে ওর কাঁধ চেপে ধরলো। তারপর আবার জোরে জোরে ঠাপ দিতে শুরু করলো। বিপাশার নরম নিতম্বের ওপর মন্থনের ঢেউ আছড়ে পড়তে লাগলো।কয়েক মুহূর্ত, তার পরেই আবার বিপাশার গলা দিয়ে গোঙানির শব্দ বেরিয়ে আসতে লাগলো। উমমম উমমম উমমম…


আধ ঘন্টা পরে সুরভী আরেকবার এসে দরজার ফাঁকে চোখ রাখলো। দেখলো বিপাশার ভারী স্তন জোড়া দুলে চলেছে ছন্দে। একটু আগেই সুরভী কে যেভাবে আক্রমণ করছিল রুপম সেই ভঙ্গিমায় এখন বিপাশা কে ঠাপাচ্ছে। বিপাশা এখন বেশ উপভোগ করছে। চোখ বন্ধ করে শুধু উঃ আঃ শিৎকার দিয়ে চলেছে। এভাবে করলে পুরো লিঙ্গটা যোনির ভেতর ঢুকে যায়। বিপাশা বেশ ভালই ঠাপ খাচ্ছে। তবে কি নাটকটাই না করছিল একটু আগে। যা মাল পেয়েছে রুপম আজ, সহজে ছাড়বে না। ভেবে হাসলো সুরভী। তারপর ফিরে এলো আবার।


রুপম এর মাথায় হঠাৎ একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল। ও ঠাপানো বন্ধ করে বিপাশার যোনি থেকে রসে মাখা লিঙ্গ টা বের করে আনলো। বিপাশা হাঁপাতে হাঁপাতে মুখ ঘুরিয়ে দেখলো। রুপম ওকে ইশারায় বিছানা থেকে নেমে আসতে বললো।
দুজনে বিছানা থেকে নেমে দাঁড়ালো। রুপম বললো - "এবার একটু অন্য ভাবে করবো। তুমি আমার কোলে উঠে পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরো। আমি দাড়িয়ে দাড়িয়ে ঠাপ দেবো।"
বিপাশা বাধ্য মেয়ের মত তাই করলো। ও রুপম এর গলা জড়িয়ে ধরলো। রুপম বিপাশার পা দুটো ধরে তুলে নিজের কোমরে জড়িয়ে নিলো। বিপাশার নরম বুক রুপম বুখে চেপ্টে বসে গেলো। রুপম বিপাশার হাঁটুর তলা দিয়ে হাত গলিয়ে ওর পাছা তুলে ধরলো। তারপর লিঙ্গটা ওর যোনিতে লাগিয়ে ধীরে ধীরে ওকে বসিয়ে দিলো।
রুপম বিপাশার দিকে তাকিয়ে মুচকি হাসলো। তারপর বললো - "এবার চলো প্রেরণা ম্যাডাম এর রুম থেকে ঘুরে আসি।"
বিপাশা আঁতকে উঠলো। বললো - "না না। প্লিজ এটা করো না। আমার খুব লজ্জা লাগবে।"
রুপম কোনো বাধা মানলো না। ওই ভাবে লিঙ্গটা বিপাশার যোনিতে গেঁথে রুম থেকে বেরিয়ে এগিয়ে গেলো প্রেরণার রুমের দিকে। বিপাশা লজ্জায় রুপম এর কাঁধে মুখ লুকালো।
প্রেরণার রুমে এসে রুপম দেখলো ওর দুজনে ড্রিংক করছে। রুপম আর বিপাশা কে ওই অবস্থায় দেখে প্রেরণা হাত তালি দিয়ে হেসে উঠলো। বললো - "ব্রাভো মায় বয়।"
সাথে সাথে সুরভী ও হেসে উঠলো।
রুপম বললো - "দেখুন ম্যাডাম ঠিক ভাবে করতে পারছি তো?
"তোমার ওপর আমার পুরো ভরসা আছে রুপম। তুমি একদম টপ ক্লাস।"
সুরভী খিলখিলিয়ে হেসে বললো - "ম্যাডাম কে একটু তোমার আর বিপাশার পারফরম্যান্স দেখাও।"
রুপম ওদের কাছে এগিয়ে গেলো। ওদের সামনে এসে দাঁড়িয়ে বিপাশার নিতম্ব দুটো ধরে ওপর নিচে করা শুরু করলো। বিপাশা লজ্জায় কুঁকড়ে গেছিলো। সঙ্গম আবার শুরু হতেই মুখ দিয়ে আঃ আঃ শিৎকার বেরিয়ে এলো। সুরভী হাত বাড়িয়ে বিপাশার পাছা টা টিপে দিয়ে বললো। - "আরে অত লজ্জা পেতে হবে না। এখানে সবাই সবাইকে দেখেছে। লজ্জা ছেড়ে মজা নাও।"
কিন্তু বিপাশা কিছুতেই পারলো না নিজের লজ্জা কাটতে। ওভাবেই রুপম কাঁধে মুখ গুঁজে ঠাপ খেতে লাগলো।
প্রেরণা বললো - "রুপম তুমি ওকে রুমে নিয়ে যাও। আজ প্রথম দিন তো। তাই লজ্জা পাচ্ছে। বেচারা এভাবে উপভোগ করতে পারছে না। পরের বার থেকে লজ্জা ধীরে ধীরে কেটে যাবে। এখন রুমে গিয়ে দুজনে ভালো করে এনজয় করো।"
রুপম প্রেরণার কথা শুনলো। ও একবার হেসে বিপাশার সাথে সম্ভোগ করতে করতেই রুমের দিকে এগিয়ে গেলো। রুমে এসে বিপাশা মুখ তুললো। কপট রাগ দেখিয়ে বললো - "খুব মজা পেলে বলো আমাকে এভাবে লজ্জায় ফেলে?"
রুপম কিছু বললো না। ওভাবেই বিপাশা কে ধরে বিছানায় শুয়ে পড়লো। তারপর বিপাশার ঠোঁটে ঠোঁট গুঁজে মিশনারী পোজ এ ঠাপাতে লাগলো।


"আরেকটু জোরে জোরে লাফাও।" রুপম বিপাশার স্তন জোড়া দুহাতে মুচড়ে দিতে দিতে বলল। মিনিট পাঁচেক আগে দুজনে ভঙ্গিমা বদলেছে। বিপাশা রুপম এর কোমর এর দুপাশে পা দিয়ে বসে নিতম্বের উত্থান পতনে ওর লিঙ্গটা ঢুকিয়ে নিচ্ছিল নিজের যোনিতে। রুপম এর হুকুমে লাফানোর গতি বাড়ালো বিপাশা। ওর দুটো হাত রুপম এর দুই বাহুর পাশে। এর ফলে ওর বুকের নরম মাংস দুটো চটকে দিতে কোনো সমস্যা হচ্ছিল না রুপম এর। বিপাশার হাতের অলঙ্কারের ঝিন ঝিণ শব্দ, সিঁথিতে লাল সিঁদুর রুপম কে আরো উত্তেজিত করে দিচ্ছিল।  বিপাশা এরকম সুখ কোনোদিন পায়নি। সুখের অতল সাগরে ভেসে চলেছিল ও। রুপম মাথা টা একটু তুলে দেখলো ওর লিঙ্গের গোড়ায় বিপাশার গাঢ় রস জমা হয়ে ফেনার সৃষ্টি করেছে। সেটা আঙ্গুল দিয়ে তুলে এনে নিজের জিভের ডগায় লাগলো। তারপর দুই কনুইয়ে ভর দিয়ে উঠে বিপাশা কে ইশারা করলো। বিপাশা বুঝতে পড়লো রুপম কি চাইছে। বিপাশা ওর মুখটা নামিয়ে আনলো রুপমের মুখের ওপর তারপর দুই ঠোঁট দিয়ে চুষে নিতে লাগলো ওর জিভ। নিতম্বের উত্থান পতন একই ভাবে চলতে লাগলো।
রুপম এবার বিপাশা কে একহাতে জড়িয়ে ধরলো। বিপাশা থামতেই ওকে ধরে একপাশে শুইয়ে দিল। তারপর ওইভাবেই রুপম মন্থন শুরু করলো। দুজনের জিভ এর ঠোঁট একে অপরের সাথে মিশে যেতে লাগলো অবলীলায়। রুপম ঠাপের গতি দ্রুত হলো এবার। বিপাশা বুঝতে পড়লো রুপমের হবে এবার প্রথম বারের মত। রুপম কে তো বার করতে বলতে হবে। কিন্তু এই অবস্থায় বলবে কি করে। রুপম এরও বার করার কোনো ইচ্ছা আছে বলে তো মনে হলো না। হলোও তাই। রুপম আর কয়েকবার ঠাপ দিয়ে একহাতে বিপাশার পাছা খামচে ধরলো। তারপর লিঙ্গটা ঠেসে ধরে ওর যোনির ভেতরে গলগল করে ঢেলে দিলো গরম লাভার মত বীর্য ধারা।


বিকালের একটু আগেই বাড়ি ফিরে এসেছিল বিপাশা। শরীর ক্লান্ত বিধ্বস্ত। পর পর চার বার মিলিত হয়েছে রুপম ওর সাথে। চার বারই বীর্য্যপাত করেছে ওর যোনির ভেতরে। শেষ বার করেছে কাপড় পরে বেরিয়ে আসার সময়। ওর পান্টি রুপম নিজের কাছে রেখে দিয়েছে। রুম থেকে বেরিয়ে আসার সময় দেওয়ালে ঠেসে ধরে পেছন থেকে শাড়ি তুলে ধরেছিল রুপম। নরম মাংস দুটো টিপতে টিপতে বলেছিল। আরেনকবার প্লিজ। পান্টি না পরায় খুব সহজেই রুপম ঢুকে পড়তে পড়েছিল ওর শরীরে। বিপাশার শরীর আর দিচ্ছিল না। অনেকবার জল খসেছে। কিন্তু ও বাধা দিয়েও আটকাতে পারেনি। ওর ইনোসেন্স টা নাকি রুপম কে বেশি কামুক করে তুলেছিল।  ভায়াগ্রার প্রভাব কেটে গেছে এখন। তার সাথে কেটে গেছে কামের প্রভাবও। এখন মনে জমা হয়েছে একরাশ অনুতাপের মেঘ। আজ কি নোংরামি টাই না করেছে কামের প্রভাবে। রুপম সত্যিই ওকে ছিঁড়ে খেয়েছে। কমলেশই ঠিক ছিল। কেনো যে পড়তে গেলো সুরভীর পাল্লায়। এই শেষ। আর কোনোদিন ওই দিকে পা বাড়াবে না ও। সুরভীর সাথেও মেলামেশা বন্ধ করে দেবে। কমলেশ এর সামনে দাঁড়াবে কি  করে ও? এসব চিন্তাই বার বার বিপাশার মনে ঝড়ের মত আছড়ে পড়ছিল। বাড়ি ফিরে ও সাওয়ার এর নিচে দাঁড়িয়ে কেঁদে ফেলেছিল। তখনও রুপম এর বীর্য ওর যোনির ভেতরে লেগে ছিল। ঘষে ঘষে নিজেকে পরিস্কার করেছিল বিপাশা। শরীর তো পরিষ্কার করতে পেরেছে। কিন্তু মনটা কি করে পরিষ্কার করবে? দোলন স্কুল থেকে ফিরে জিজ্ঞাসা করেছিল কি হয়েছে। এরকম লাগছে কেনো ওকে। মিথ্যা বলতে বুক ফেটে যাচ্ছিলো বিপাশার।


ডিং ডং। কলিং বেল এর আওয়াজে ঘুমটা ভেঙে গেলো বিপাশার। দোলন ফিরতেই ওকে খেতে দিয়ে শুয়ে পরেছিল বিপাশা। সাথে সাথেই ঘুম নেমে এসেছিল চোখে। বিছানায় উঠে বসে শুনতে পেল দোলন গিয়ে দরজা খুলে দিলো। হঠাৎ একটা কথা  মনে পড়ল বিপাশার। আজ তো সন্ধ্যা বেলায় দোলনের নতুন ইংলিশ টিচার আসবে। ফোনে কথা হয়েছিল। আজ দোলন তখন ফোন করে এই কথাটাই মনে করিয়ে দিয়েছিল। অবশ্য তখন ওসব ভাবার মত পরিস্থিতিতে ছিল না বিপাশা। 
দোলন বাইরে থেকে গলা তুলে বললো -"মা, স্যার এসেছে।"
বিপাশা তাড়াতাড়ি বিছানা থেকে নেমে বললো - "ডাইনিং রুমে বসা স্যার কে। আমি আসছি।"
তাড়াতাড়ি বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে বিপাশা ডাইনিং রুমে এসে দেখলো স্যার বসে আছে ওর দিকে পেছন ফিরে। সামনে দোলন বসে কথা বলছে। বিপাশা এগিয়ে গেলো সেদিকে। মুখে একটা হাসি এনে স্যার এর সামনে এসে দাঁড়ালো। স্যার মুখ তুলে তাকালেন। আর তাতেই বিপাশার মুখের হাসি মুখেই মিলিয়ে গেলো। সামনে যে বসে আছে সে আর কেউ না। রুপম। যদিও আগের দিন যখন স্যার এর সাথে কথা হয়েছিল তখন বলেছিল রূপক। নাকি নাম টা রুপম ই বলেছিল? আর ভাবতে পারে না বিপাশা। ধপ করে বসে পড়লো পাশের সোফায়।


পরের দিন কমলেশ যথারীতি অফিসে চলে গেছে। দোলনও স্কুলে। গত কাল স্যার আর মায়ের কথোপকথন এর নাটকতা দোলনের মত অপরিণত মস্তিষ্ক ধরতে পারেনি। স্যার যথারীতি ওকে পড়িয়ে বাড়ী চলে গিয়েছিল। আজ আর দোলনের টিউশন নেই। তবে টিউশন আরেকজনের আছে। যেটা এই মুহূর্তে চলছে দোলনের মায়ের বেডরুমে। দোলনের স্যার ওর মাকে শেখাচ্ছে কোন ভঙ্গিমায় সঙ্গমে কি রকমের আনন্দ। আজ দোলন বেরিয়ে যাওয়ার একটু পরেই রুপম এসে বেল বাজিয়েছিল বিপাশার দরজার। বিপাশা কিছু বলার আগেই ঢুকে পড়েছিল ভেতরে। তারপর আর কোনো বাধাই কাজ করেনি। একটু জোরপূর্বক আদরের পরেই রুপম এর কাছে আত্মসমর্পণ করেছিল বিপাশা। এখন বাধ্য ছাত্রীর মত নগ্ন কলেবরে উদোম রুপম এর কোলে লাফাতে লাফাতে ও শিখে নিচ্ছিল কাম শাস্ত্রের প্রতিটি অধ্যায়। শিক্ষকও তার ছাত্রীর নগ্ন শরীরে শক্ত জাদু দন্ড গেঁথে দিয়ে নরম শরীর টিপে চুষে বুঝিয়ে দিচ্ছিল তার দক্ষতা। যে চোরাবালিতে বিপাশা পা দিয়েছে, তার থেকে কি আর কোনদিন বেরিয়ে আসতে পারবে? সময়ই তার উত্তর দেবে।

সমাপ্ত।
Like Reply
#4
জাস্ট ইনক্রেডিবল। এক কথায় অসাধারণ বললে কম বলা হবে। শেষের টুইস্ট টা তো দুর্দান্ত। লাইক রেপু সব দিলাম


Iex 

party


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#5
khub bhalo likhechhen. erokom chhoto golpo enjoy korar anondo e aalada. Onek dhonyobaad fire aasar jonno
[+] 1 user Likes saanondo's post
Like Reply
#6
অসাধারণ লিখেছেন দাদা। লাইক, রেপু, ফাইভ স্টার রেটিং - সবকিছু আপনাকে দিলাম। আপনার কাছে অনুরোধ থাকবে, বড় কোন উপন্যাস নিয়ে ফিরে আসুন।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#7
(09-11-2023, 01:47 PM)মাগিখোর Wrote: জাস্ট ইনক্রেডিবল। এক কথায় অসাধারণ বললে কম বলা হবে। শেষের টুইস্ট টা তো দুর্দান্ত। লাইক রেপু সব দিলাম


Iex 

party
অনেক ধন্যবাদ  Namaskar
[+] 1 user Likes Neelsomudra's post
Like Reply
#8
Khub valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#9
(09-11-2023, 03:42 PM)saanondo Wrote: khub bhalo likhechhen. erokom chhoto golpo enjoy korar anondo e aalada. Onek dhonyobaad fire aasar jonno

অনেক ধন্যবাদ। Namaskar
Like Reply
#10
(09-11-2023, 04:00 PM)Somnaath Wrote: অসাধারণ লিখেছেন দাদা। লাইক, রেপু, ফাইভ স্টার রেটিং - সবকিছু আপনাকে দিলাম। আপনার কাছে অনুরোধ থাকবে, বড় কোন উপন্যাস নিয়ে ফিরে আসুন।

অনেক ধন্যবাদ। Namaskar
Like Reply
#11
(10-11-2023, 02:56 PM)chndnds Wrote: Khub valo laglo

ধন্যবাদ।  Namaskar
Like Reply
#12
khub valo hoyse
[+] 1 user Likes jktjoy's post
Like Reply
#13
Oshadharon Story
[+] 1 user Likes y2431's post
Like Reply
#14
খুব ভালো লাগলো. Short,sweet and hot. Waiting for the next one.
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#15
দারুন
[+] 1 user Likes Kam pujari's post
Like Reply
#16
খুব ভালো লাগলো গল্পটা 

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#17
দারুন
[+] 1 user Likes kroy's post
Like Reply
#18
Sir 
You have excellent writing skill 
I have a special request for you Please Please write an INCEST STORY between Mom Son & Sister 
Namaskar Namaskar Namaskar
[+] 1 user Likes rajkolkata's post
Like Reply
#19
দুর্ধর্ষ
[+] 1 user Likes Momcuc's post
Like Reply
#20
(12-11-2023, 09:04 PM)jktjoy Wrote: khub valo hoyse

Thank you.  Namaskar
[+] 1 user Likes Neelsomudra's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)