Thread Rating:
  • 6 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy নীলের পার্সোনাল হারেমখানা
#1
Sad 
"নাহ, বরাবরের মতো বোরিং লাইফ, ভালো যাচ্ছে না দিনকাল। ইঞ্জিনিয়ারিং পড়ার প্রেসার আর নেয়া যাচ্ছে না। এতো বাজে ভাবে কাটছে দিন।" মেসের রুমে বসে এইসবই ভাবছে আর ফোনের স্ক্রিনে তাকিয়ে আছে নীল। বাবা মা ছেড়ে এতো দূরে এসে এতো কষ্ট করে কি লাইফে আদৌও কোন দিন ভালো সময় আসবে?"। একাই থাকে সে খুলনাতে। বাংলাদেশের নামকরা একটা ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র। ফেসবুক স্ক্রল করেই তার ইদানিং সময় যায়। তার বহুদিনের পুরাতন গার্ল্ফ্রেন্ডের সাথে ১৫ দিন আগেই ব্রেকাপ হয়েছে তার। প্রচন্ড একা হয়ে পড়েছে। হঠাৎ ফোন আসলো তার ফোনে,

তাকিয়ে দেখে নীল, তার স্টুডেন্ট তনিমা ফোন করেছে। কয়দিন পরই বেচাড়ির এইচ এস সি পরীক্ষা। নীল দাড়ুন পড়ায় বলে সেই ক্লাস ১০ থেকেই নীলের কাছে পড়ে সে। যদিও আরও একটা কারন আছে, নীল ভাইয়াকে প্রচন্ড ভালো লাগে তার। বেচারার ফেইসে একটা মায়াবী বাচ্চা বাচ্চা লুক আছে। দেখেই তনিমার মায়া হয়। কিন্তু ভাইয়া গত ২দিন পড়াতে আসে নি। কিভাবে আসবে ভাইয়ার মন মেজাজ তো ভালো নাই। আজকেও টিউশনের টাইম হয়ে যাচ্ছে, ভাইয়া আসছে না। যে মানুষটা গত ৩-৩.৫ বছরে কোন মিস দেয় নাই পড়াতে আসতে, সে ২দিন টানা মিস দিয়ে তৃতীয় দিন মিস দিতে যাচ্ছে, এইটা স্বাভাবিক নয় তনিমার কাছে। যদিও ভাইয়ার সাথে কথা হচ্ছে না, ভাইয়ার ফেসটা দেখছেও না, এজন্যও তনিমার মন খারাপ। কিছু না করতে পেরে ফোন করেই বসলো সে ভাইয়াকে। গত ২দিন মা ফোন দিয়ে ভাইয়া আসতে বলেছে, তাও ভাইয়া ব্যস্ততার নাম করে আসে নি। আজ সে ই বলবে ভাইয়াকে যে আজকে তার আসতেই হবে। একটু থ্রেট ও দিবে যে যদি এভাবে মিস দেয় সামনের মাস থেকে আর পড়বে না ভাইয়ার কাছে। যদিও এইটা পসিবল ই না। কারন ভাইয়াকে ছাড়া তার দিন কাটতেই চায় না। 
তনিমার নামটা পড়েই নীলের বিরক্ত লাগলো। এখন সে পড়াতে যেতে চায় না। তার মন-মেজাজ ভালো না। সে এখন একটু একা বসে থাকতে চায়। তার ব্রেকাপে হওয়ার একটা অন্যতম কারন ও এই মেয়ে। তাসফিয়া( নীলের এক্স) প্রায়ই বলতো এই মেয়েকে পড়ানো বাদ দিতে। এর ফ্যামিলির কাজ কারবার নাকি ওর ভালো লাগে না। হ্যা এইটা সত্যি যে এর ফ্যামিলি নীলকে দাড়ুন আদর করে। প্রতি রোজার ঈদে গত ৩ বছর ধরে ওকে পাঞ্জাবি কিনে দেয়। তনিমা ও ওকে ওর লাস্ট ২ বছরের বার্থডেতে ২টা শার্ট গিফট করেছে, কিন্তু এইটা পুরোপুরি সত্যি নীল এইসব চায় ও না। সে কোনরকমের সুযোগ নিতে চায় না এই ফ্যামিলিটার কাছে থেকে। ৩টা কারনে এই টিউশনটা ছাড়ছিলো না সে। 

১) আন্টির হাতের রান্না দাড়ুন, প্রতিদিন যে নাস্তাটা দেয় সেটা খেয়েই রাতে আর খেতে হয় না তার। রাতের খাওয়ার টাকাটা বাচে।

২) তনিমা মেয়েটা দাড়ুন মেধাবী। নীল ওকে যে টপিকই পড়াক না কেন, ও খুব দ্রূত ধরে ফেলে যার ফলে নীলকে তার বাকি স্টুডেন্ট গুলোর চেয়ে তনিমাকে নিয়ে অনেক কম খাটতি হয়। 

৩) খুব ভালো মাইনে দেয়। প্রথম দিকে কম থাকলেও তনিমার এস এসসির রেজাল্ট দেখে নীলের মাইনে বাড়িয়ে দিয়েছে তনিমার বাবা মা। 

তাই বার বার তাসফিয়াকে বুঝাতো কেন সে এই টিউশনটা ছাড়তে পারছে না। কিন্তু ও তো বুঝতোই না বরং আরও বলতো নীলের সাথে ওই মেয়ের চক্কর চলছে। নীল এতো বুঝিয়েও তাসফিয়াকে কখনও বিশ্বাস করাতে পারে নাই অন্তত তার মনে এমন কিছুই নেই। 
যাইহোক, নীল এখন ধরবে না ফোন ঠিক করেছে কিন্তু তনিমা বার বার কল দিয়েই যাচ্ছে। বিরক্ত হয়ে নীল অবশেষে কলটা ধরলো,
তনিমা: ভাইয়া, আপনি আসবেন না আজকে?

নীল: না, আজকেও আসতে পারছি না। একটু ব্যস্ত আমি এই সপ্তাহ, হয়তো পড়াবো না বাকি ২ দিনও(নীল তনিমাকে ৬ দিন পড়ায় সপ্তাহে, রবি-মঙ্গল-বৃহ:স্পতি ফিজিক্স, বাকি ৩দিন হাইয়ার ম্যাথ, শুক্রবার বন্ধ)। 

তনিমা: ভাইয়া, আমার তো অনেক চ্যাপ্টার বাকি, এক্সামের বেশিদিন নেই। এভাবে করলে তো আমি টেস্টে ভালো রেজাল্ট করবো না। 

নীল: দু:খিত তনিমা, কিন্তু এ সপ্তাহে আসলেই আমি ব্যস্ত। আসতে পারছি না। 

তনিমা: ভাইয়া এমন করলে কিভাবে হয়। আপনি কখনও ছুটি দেন না। আমি চাইলেও দেন না। এখন আপনিই আসছেন না। আপনার কি হয়েছে বলেন তো। সুস্থ তো আপনি?

নীল: হ্যা ঠিক আছি আমি। তুমি একটা একা পড়াশোনা করো। যে টপিক গুলো গত সপ্তাহে পড়িয়েছি তা রিভাইস দেও। আগামি সপ্তাহ থেকে আবার বেশি করে পড়িয়ে কভার করে দিবো। 

তনিমাbanana পুরো বিরক্ত আর রাগে কাপছে সে, পেয়েছি কি এই মানুষটা, বুঝে না নাকি তাকে না দেখে তনিমার ভালো লাগছে না, শিউর ক্যাম্পাসে ওই ফাজিল গফটাকে নিয়ে ঘুরছে। তনিমা জানে না নীলের ব্রেকাপের বিষয়ে। সে ঠিক করলো ভাইয়াকে একটু ভয় দেখাই)৷ ভাইয়া হবে না এমন। আপনি আজ না আসলে আমি মাকে বলবো নিউ টিচার খোজার জন্য। আমার রেজাল্ট খারাপ করা যাবে না, পরে দেখা গেলো রেজাল্ট খারাপ করলে বাবা রিকশাওয়ালার সাথে বিয়ে দিয়ে দিবে। ( বলে মুচকি হাসি দিলো সে, এখন ভাইয়াকে আসতেই হবে। কিন্তু নীল যে উত্তর দিলো তাতে সে হতভম্ব হয়ে গেলো)

নীল: আচ্ছা, তাহলে বলো তোমার মাকে নিউ টিচার খুজতে। আমি আর পড়াবো না তোমাকে। ভালো মতো পড়াশোনা কইরো। 
বাই বলে নীল ফোনটা কেটে দিলো, তনিমা পুরো হতভম্ব। সে দ্রূত ফোন দিলো নীলকে যে সরি বলবে ভাইয়াকে। সে ইয়ার্কি করে বলেছে। কিন্তু ফোন দিয়ে দেখে নীল ফোন অফ করে দিয়েছে। বার বার কাদতে কাদতে ট্রাই করেও তনিমা নিকের সাথে ফোন বন্ধ থাকায় কথা বলতে পারলো না। 
অনেক দিন পর লিখছি, এই গল্পের প্রধান চরিত্রের মতো আমারও একটু ব্যস্ততা গিয়েছিলো। চেষ্টা করবো নীলের জীবনে অনেক গুলো ইন্টারেস্টিং ক্যারেক্টর আনার। যেখানে বেশ কিছু সাসপেন্স থাকবে। 
কেউ টেলিগ্রামে কথা বলতে চাইলে, arunyes1 এটাতে নল দিতে পারেন। জিচ্যাটে rafsantahsin0@(.)gmail(.)com এ ম্যাসেজ দিতে পারেন। দেখি কালকে বা পশশু নিউ আপডেট দিবো। মহিলাদের ম্যাসেজের অপেক্ষায় থাকবো।?
[+] 3 users Like ArunYes's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দেখি কাল পশশু আপডেট দিবো
[+] 1 user Likes ArunYes's post
Like Reply
#3
Darun suru
Like Reply
#4
Valo suru
Like Reply
#5
Darun
Like Reply
#6
Good start
Like Reply
#7
Good Starting
Like Reply
#8
Wink 
"আচ্ছা, মানুষ কার কাছে থাকতে চায়? যাকে সে ভালোবাসে নাকি তাকে যে ভালোবাসে? এই আমি তাসফিয়াকে এতো ভালোবাসলাম, ওতো আমাকে ছেড়ে চলে গেলো আরেক জনের সাথে, আমি তো কখনও কমিটমেন্টে কমতি রাখি নি, তাহলে ও কেন এমন করলো।" বিছানায় শুয়ে উপরে সিলিং ফ্যানের দিকে তাকিয়ে ভাবছে নীল। গত আধা ঘন্টা ধরে এভাবেই শুয়ে আছে সে। তনিমার কলটা কেটে ফোন বন্ধ করে দিয়েছে। দরকার নাই আর তার আর কাউকে, দরকার নাই তার আর ইঞ্জিনিয়ারিং পড়া। সে চলে যাবে এই শহর ছেড়ে। এ ব্যস্ত শহরের একা রাস্তায় তার একা হাটতে আর ভালো লাগছে না। নীল একটু কবিতা নিয়ে লিখালিখি করে, তাই সে ভাবছিলো নতুন কিছু কবিতার লাইন।

"এই ব্যস্ত শহরের কোন এক সন্ধ্যায় আনন্দ নিয়ে এসেছিলে তুমি আমার হৃদয়ে,
ভালোবাসার রঙে রঙধনু একেঁছিলাম তোমার ওই ঠোঁটে,
অনেক বিষন্ন শীতের সন্ধ্যার ভিড়ে,
এই শহর আমায় একটা আনন্দ মাখা সন্ধ্যা দিয়েছিল তুমি"।

হঠাৎ দরজায় কড়া নারলো কে যেনো।
"উফ এখন আবার কে? কে বিরক্ত করতে এসেছে? এখন কাউকে লাগবে না আমার, আমি একা থাকতে চাই" এইসব ভাবছে নীল। ও ভাবলো কিছুক্ষন নেড়ে সাড়া না পেয়ে চলে যাবে। কিন্তু দরজায় কড়া নাড়া থামার তো নাম নেই। বার বার জোরে জোরে দরজা ধাক্কাচ্ছে কেউ। নীল উঠে অনেক বিরক্তি নিয়ে দরজাটার কাছে গেলো?

"কে নাড়ছেন কড়া" ভিতর থেকে বললো সে?
কোন উত্তর নেই। কিন্তু ধাক্কানো আরও বেড়েছে। সে অবশেষে খুললো দরজার ছিটকিনি ৷ টেনে দরজার এক পার্ট খুলবে, কিন্তু তখনই কেউ ধাক্কা দিয়ে দরজার ওই পার্ট সরিয়ে ঘরে হুমরি খেয়ে ঢুকে তাকে জরিয়ে ধরলো। আরেহ এটা তো একটা মেয়ে।

সে কোন রকম, হাত টেনে নিজেকে ছাড়াবার চেষ্টা করছে কিন্তু এই মেয়ে তাকে ২ হাতে জরিয়ে ধরে মুখ বুকে বুঝে কাদছে উচ্চ স্বরে৷ কোন রকমে টেনে ফেস বের করে দেখে, তনিমা!!

নীল: এই তনিমা তুমি এখানে?এখানে কি করছো, আর তুমি আমার মেস চিনলে কিভাবে? আর আমাকে ছাড়ো কি শুরু করেছো। কেউ দেখলে কি ভাববে ছাড়ো আমায়।

তনিমার কথা বলার মতো অবস্থা নেই, সে নীলের গেঞ্জি কেদে কেদে ভিজিয়ে দিয়েছে৷

নীল: এই প্লিস কেদো না। কেউ দেখলে কি ভাববে, কি হয়েছে বলো আমায়। আর এখানে তুমি আসলে কিভাবে বাসা চিনে?!

তনিমা স্টিল কেদেই চলেছে।

নীল: প্লিস থামো, কেউ দেখলে ভাববে আমি তোমার কোন বাজে ক্ষতি করেছি, ( নীলের মাথায় চিন্তা উকি দিলো, কেউ দেখলে ভাববে এই মেয়েকে নীল চুদে পেট বাধিয়ে দিয়ে ছেড়ে দিসে, তাই এসে কাদতাছে)। প্লিস থামো, আই বেগ ইউ প্লিস। কি হয়েছে বলো।

তনিমা: (কোন রকমে বুকে মুখ গুজে), আপনার ফোন বন্ধ কেন। আপনাকে আমি কতো বার ট্রাই করেছি লাস্ট ৩০ মিনিটে আপনি জানেন? বারে বারে ট্রাই করেছি। কি করছিলেন আপনি হ্যা?ফোন অফ কেন আপনার।

নীল: আজব, আমি এমনি ফোন ইউস করবো না তাই অফ করে রেখেছি, আর যদি রাখি তো তোমার সমস্যা কি? আর তুমি এভাবে কাদছো কেন?!

তনিমা: সমস্যা কি মানে? সমস্যা কি মানে কি? আপনি এভাবে কখনও ফোন অফ করেন না, ৩ দিন ধরে বাসায় যান নাই। আপনাকে আমি দেখতে পারছি নাই। এই, এই তুই কি বোকাচোদা( রাগে কষ্ট মুহুর্তের মধ্যে তনিমা আপনি থেকে তুই- ই নেমে গালি দিয়ে বসলো তার প্রিয় নীল ভাইকে), তুই বুঝিস না আমার সমস্যা কি? তোকে না দেখলে আমার ঘুম হয় না এইটা বুঝিস না তুই বোকাচোদা? খালি ফিজিক্স আর ম্যাথ বুঝিস? তোর ওই মাগি গফটার আবদার বুঝিস আর আমার মনের কষ্ট, ব্যথা কিচ্ছু বুঝিস না বোকাচোদা?

নীল পুরো হতভম্ব
নীল: এই মেয়ে তুমি এগুলো কি বলছো, আমি তোমার চেয়ে বয়সে কতো বড়ো। আর তুমি এভাবে আমাকে অপমান করছো রুমের দরজায় দাঁড়িয়ে।

বাইরে একটা ছোট খাটো ভীর জমা শুরু হয়েছে, মেসের অন্য দরজা গুলো খুলে, উকি ঝুকি দিচ্ছে নীলের ক্যাম্পাসের ছেলে। ছাত্রদের মেস এটি। সবাই উৎসুক দৃষ্টিতে তাকিয়ে আছে। মুখে মুচকি হাসি। নীল কোনরকমে, তনিমাকে রুমে ঢুকিয়ে দরজা ছিটকিনি আটকে দিলো।

নীল: এই তুমি কি শুরু করেছো, আমাকে গালি গালাজ করছো, বাসায় হঠাৎ করে চলে এসে। তুমি চিনলে কিভাবে আমার বাসা? তার চেয়ে বড়ো কথা তুমি চাইছো কি, তোমাকে না বললাম পড়াবো না, তোমাকে আর। তাহলে কেন এসেছো।
তনিমা: চোপ হারামজাদা, "বলে নিলের গায়ে, মুখে কিল মারতে লাগলো সে", পড়াবো না!! কিসের পড়াবো না। আমি শুধু তোর কাছেই পড়বো। " ডুকরে কাদছে সে।

নীল: আচ্ছা আচ্ছা প্লিস শান্ত হও, ( নরম শরম মন মানুষিকতার নীল এতো কান্নাকাটি দেখে একটু চুপষে গেছে, রাগ করতেও পারছে না। আবার বাইরের অবস্থা দেখেও টেনশনে আছে) প্লিজ কেদো না। কি হয়েছে বলো আমায়। প্লিজ কেদো না। আচ্ছা ঠিক আছে তোমাকে পড়াবো আমি ই। কেদো না প্লিস।

এভাবে ২-৩ মিন মিনতী করার পর তনিমা থামলো একটু। কোন রকমে কাছে এসে নীলের বুকে জরিয়ে ধরে বললো, প্লিস ফিরে আসুন।পড়ান আমাকে, আমি আপনার কাছেই শুধু পড়তে চাই। আমার কাউকে আর ভালো লাগে না আপনি ছাড়া। এই ২দিন আসেন নাই আপনি। জানেন আমি কিচ্ছু খাই নি। শুধু ভেবেছি কি হয়েছে আপনার। আপনি আসছেন না কেন? আচ্ছা আপনি আমাকে বলুন, আমি আপনার সমস্ত সমস্যা ঠিক করে দিবো। আপনার কি টাকা নিয়ে পোষাচ্ছে না?আচ্ছা আমি আম্মুকে বলে আপনার মাইনে বাড়িয়ে দিবো। প্লিস পড়ান আমাকে।

নীল মনে মনে একটু হেসো দিলো, "বড়োলোকের মেয়ে, এরা শুধু বুঝে টাকার সমস্যা। " ও চাচ্ছে তনিমাকে ছাড়াতে কিন্তু তনিমা যেভাবে ওকে যাপটে ধরে আছে আর যেভাবে কাদছে তাতে এতো সহজে ছাড়াতে পারবে বলে মনে হয় না। তাই সে চেষ্টা না করে বললো, দেখো টাকার সমস্যাই কি দুনিয়ার সব? মানুষের মনে কি ইচ্ছা-অনিচ্ছা শুখ দু:খ নেই? কারও কখনও মন খারাপ হয় না?

তনিমা: কি নিয়ে আপমার মন খারাপ সেটাই বলুন না। আমি ঠিক করে দিচ্ছি তো।

নীল: পারবে না তুমি। এইটা ঠিক করার মতো বিষয় না।
তনিমা: বলুন না ভাইয়া প্লিস।

নীল: আমার ব্রেকাপ হয়েছে বুঝছো? আমার ৩ বছরের পুরাতন গফ আমাকে ছেড়ে চলে গেছে আরেক ছেলের সাথে। ও চাইতো না আমি তোমাকে পড়াই, তাই হয়তো চলে গেছে। আমার কিছু ভালো লাগে না আর। আমি ভাবছি গ্রামে চলে যাবো। একা লাগে অনেক এখানে।
নীলের মাথায় সব মন পরায় + এতোক্ষনের এইসব ঝামেলায়, চোখে জল এসে পড়লো।
কোন ভাবে বললো, "আমি একজন লুজার তনিমা, এই শহরে আমার আর কিছু ভালো লাগছে না। আমি একটু একা থাকতে চাচ্ছিলাম, তাই ই যাই নাই তোমাকে পড়াতে।" নীলের গাল বেয়ে জল নেমে আসলো।

তনিমা নীলের ফেসের দিকে কিছু মুহূর্তে চেয়ে থেকে গালে একটা চড় দিলো। ঠাস............
তনিমা: বোকাচোদা, তুই ওই মাগির জন্য কাদছিলি এই ৩ দিন ধরে? তুই জানোস বাঞ্চোদ তোর জন্য আমি কতো কেদেছি এই ৩দিন। ওইরকম একটা বেশ্যার জন্য তুই কাদিস আর আমি তোর কাছে পরে পরে এভাবে কাদছি আমার জন্য তোর কোন মায়া নাই?

নীল চড় খাওয়া গাল চেপে ধরে, হতভম্ব হয়ে তাকিয়া তনিমার কথা শুনছে।
এই বাঞ্চোদ।ওই মাগি গেছে, আজ থেকে তুই শুধু আমার। তুই ওর কথা আর ভাববি না, তোর মন খারাপ লাগলে আমাকে ডাকবি, আমি এসে তোকে জরিয়ে ধরে বসে থাকবো, তোর রান্না করে খাওয়া লাগলে আমি এসে রেধে দিবো। তোর ধোনে সেক্স উঠলে আমি এসে তোর ধোন চুষে দিবো। আমি তোকে আমার সবটা দিয়ে ভালোবাসবো, তুই ওর জন্য আর কাদিস না।

এই বলে নীলের ২ গালে ২ হাত দিয়ে ওর মুখ তনিমা নিজের মুখের কাছে নিয়ে আসলো, এর পর ওর গোলাপি, ফুলের মতো ঠোট জোড়া দিয়ে নীলের ঠোটে চুমু দিয়ে বসলো, উপরের ঠোট উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম করে চুষতে লাগলো। ওদিকে চড়ের ব্যথা কাটতে না কাটতেই ঠোটে এমন নরম ঠোটের ছোয়া, নীলের মাথা কাজ করছে না। তাসফিয়ার সাথে ওর ব্রেকাপের অনেক আগে থেকে ফিজিক্যাল রিলেশন অফ। কিছু করতে চাইলেও এমন কি শুধু কিস করতে চাইলে তাসফিয়া না করতো। সেখানে তনিমার এতো গাড়ো কিস পেয়ে নীলের মাথা ঘুড়ছে ও ২ হাত দিয়ে তনিমাকে নিজের কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরলো৷ ধরে ওর ঠোটটা ছাড়িয়ে নিজের ছোট জোড়া দিয়ে তনিমার ঠোট মুখে পুরে নিলো। চুষতে লাগলো পাগলের মতো করে, উম্মম্মম্মম্মম্মম্মম উম্মম্মম্মম্মম্মম্মম ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম করে তনিমা মুখ দিয়ে সাউন্ড আসছে। তনিমা নিলের গাল থেকে হাত সরিয়ে নীলের একটা হাত এনে নিজের ডান দুধ ধরিয়ে দিলো। নিজের ঠোট ছাড়িয়ে বললো, " টিপো আর কিস করো" বলে নিজের জিভটা বের করে নীলের মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। হাতে অমন নরম একটা জিনিসের টাচ পেয়ে নীলের সারা শরীর কেপে উঠলো, ও তনিমার জিব্বাটা ওর জিব্বা দিয়ে পেচিয়ে লেহন করতে লাগলো আর ডান দুধ টা চেপে ধরে আনারীর মতো মুচড়াতে লাগলো।"হ্মম্মহ্মম্মম্মম্মম্মম্মঃ্মম্মম্মম্মম্মম্মম্মম, আনংজ্ঞগম্মম্মম্মম্মম্মম্মম্নম্নফম্মন্নম্মম্মম্ম, উম্মন্নন্মম্মম্নফম্ফফম্ফম্মফমদ্ম করে নানা সাউন্ড আসতে লাগলো তনিমার মুখ দিয়ে। সে নিজের জিব্বা নীলের মুখ দিয়ে বের করে নীলের আরেকটা হাতও ওর অন্য দুদুতে ধরিয়ে বললো একসাথে চাপো। ইচ্ছা মতো চাপো ও দুটা তোমার আজকে থেকে। বলে নীলের গালে জিব্বা দিয়ে চাটতে লাগলো। পুরো মাথা ব্লাংক হয়ে যাওয়া নীল, ২ হাত দিয়ে তনিমার ৩৬ ডি সাইজের দুদু জোড়া পেষন করতে লাগলো। ২ হাত দিয়ে চেপে চেপে মোচড়াতে লাগলো। ও বাসায় ট্রাওসার পরে ছিলো, ওর ধোন ফুলে তনিমার পায়ে খোচা দিচ্ছে৷ তনিমা এক হাত দিয়ে প্যান্টের উপর দিয়েই নীলের বাড়া চেপে ধরলো। আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ, প্যান্টের উপর দিয়ে সক্ত বাড়ায় এতো নরম হাত নীলের মাথা আর কাজ করছে না। সে তনিমাকে আবার কিস করতে যেই না আগাবে, তখনই দরজায় কড়া নাড়লো কে যেনো,

"এই এই দরজার খুলো, এই দরজার খুলো। এই এই ছেলের নাম যেনো কি"
পাশ থেকে বলে দিলো কে যেনো
"আংকেল নীল"
"এই নীল এই, দরজা খুলো, কি করছো তুমি হ্যা কি করছো, দরজার খুলো"
পার্ট ২ সমাপ্ত।
আচ্ছা একেবারে প্রথমে একটা কুয়েশ্চন জিজ্ঞাসা করেছি। "মানুষ কার কাছে থাকতে চায়? যাকে সে ভালোবাসে নাকি তাকে যে ভালোবাসে? " যদি পর্বটা পুরো মনোযোগ দিয়ে পড়ে পুড়াটা ভালো লাগে এই প্রশ্নের উত্তর অবস্যই দেয়ার চেষ্টা করবেন। আর আমি কাহিনি বড়ো করার চেষ্টা করবো অনেক। ডিরেক্ট উদোম সেক্স পেতে একটু সময় লাগতে পারে। আশা করি বিরক্ত হবেন না।
[+] 8 users Like ArunYes's post
Like Reply
#9
কেউ টেলিগ্রামে কথা বলতে চাইলে, arunyes1 এটাতে নক দিতে পারেন। জিচ্যাটে rafsantahsin0@gmail(.)com এ ম্যাসেজ দিতে পারেন। দেখি কালকে বা পশশু নিউ আপডেট দিবো। মহিলাদের ম্যাসেজের অপেক্ষায় থাকবো।? বিশেষ করে দিপা তোমার ম্যাসেজের।?
[+] 2 users Like ArunYes's post
Like Reply
#10
VAlo laglo
Like Reply
#11
Darun, waiting for the next
Like Reply
#12
Kono soti bibahita mohila thakbe nil er harem e?
Like Reply
#13
(08-11-2023, 01:35 PM)ArunYes Wrote: দেখি কাল পশশু আপডেট দিবো

Namaskar
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#14
দারুণ হচ্ছে
Like Reply
#15
ভাই এটা আবার শুরু করেন মাএ ২ বার আপডেট দিলেন
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)