Thread Rating:
  • 8 Vote(s) - 2.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Xossipy তে প্রথম লেখা পোস্ট
#1
বন্ধুরা প্রথমেই বলে রাখি আমি এখানে অনেক দিন ধরে নিয়মিত পাঠক। আমার বয়স ২৫। এবং এখনও পর্যন্ত কাউকে চুদতে পারিনি। আমার যা লেখা সেটা অনেকের কাছ থেকে তাদের জীবনের চোদার ঘটনা নিয়ে। 

তা আপনাদের কি মতামত সেই সব ঘটনা এখানে পোস্ট করবো কি না।

অবশ্য দয়া করে আমার লেখার ভুল ত্রুটি মাফ করে দেবেন। নতুন লেখা শুরু করতে যাচ্ছি যদি আপনারা মতামত দেন তবে।


ধন্যবাদ।
বুবুন
[+] 1 user Likes BUBUN BHAI's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যদি ২ টো রিপ্লাই ও আসে 
তাহলে পোস্ট করবো প্রথম কাহিনী বন্ধুর মা পিঙ্কি আণ্টি কে চোদার ঘটনা।
[+] 1 user Likes BUBUN BHAI's post
Like Reply
#3
(26-10-2023, 12:59 AM)BUBUN BHAI Wrote: যদি ২ টো রিপ্লাই ও আসে 
তাহলে পোস্ট করবো প্রথম কাহিনী বন্ধুর মা পিঙ্কি আণ্টি কে চোদার ঘটনা।

Post korun. Likhun sathe ahachce
[+] 1 user Likes Somu123's post
Like Reply
#4
লিখুন৷ ভাই সঙ্গে আছি। banana


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#5
BUBUN BHAI Wrote:যদি ২ টো রিপ্লাই ও আসে 
তাহলে পোস্ট করবো প্রথম কাহিনী বন্ধুর মা পিঙ্কি আণ্টি কে চোদার ঘটনা।
অপেক্ষায় রইলাম
[Image: Media-231006-011546.gif] 
The way to get started is to quit talking and begin doing.
=================================""ধন্যবাদ""
উত্তেজনা সয় না রিবুট/পরবর্তী আপডেট– ১০/০৪/২০২৪ ~My blog link~

[+] 1 user Likes FreeGuy@5757's post
Like Reply
#6
আজ দশমী। সিঁদুর খেলা হয়ে টয়ে ঠাকুর এখন বিসর্জন হল । চারিদিকে একটা বিষাদ বিষাদ ভাব। সামনের বছরের পুজোর কবে আসবে তার অপেক্ষা নিয়ে বিভিন্ন রকম ফেসবুক, হোয়াটসঅ্যাপ গ্রুপে মিম টিম পাঠানো হচ্ছে। 

আমাদের পাড়ার ঠাকুর বিসর্জন হয়ে গেছে।
এখন রাত প্রায় আটটা। আমরা পাঁচজন এখন রজত কাকুর বাড়িতে বসে আছি। আমরা পাঁচজন বলতে আমি, রজত কাকু, রজত কাকুর ছেলে বাবু, পিংকি আন্টি ও তার ছেলে প্রিয় এবং পিংকি আন্টির বান্ধবী জুই আন্টি। আর কিছুক্ষনের মধ্যেই রেজিস্টার চলে আসবে। পিংকি আন্টি ও রজত কাকুর আজ বিয়ের রেজিস্ট্রি। পিংকি আন্টি আজকে একটি লাল রঙের বেনারসি শাড়ি পড়েছে।  আমাদের রজত কাকু যথারীতি পাঞ্জাবি পায়জামা পড়েছে।দুজনকে একেবারে জোড়ায় জোড়ায় মানাচ্ছিল ভালো।

রেজিস্টার এলো প্রায়ই রাত্তির সাড়ে আটটার সময়। যথারীতি দুজনের সই হলো। এদিকে সাক্ষ্য হিসেবে আমি আর প্রিয় সই করলাম পিংকি আন্টির দিকে। ওদিকে রজত কাকুর হয়ে সই করলেন বাবু আর জুই আন্টি। বেশ কিছুক্ষণ গল্প করার পর রেজিস্টার চলে গেলেন। যাওয়ার আগে বলে গেলেন যে তোমাদের নতুন দাম্পত্য জীবন সুখী হোক। পিংকি আন্টি লাল হয়ে গেল লজ্জায়।

আজকে পিংকি আণ্টিকে আমরা কেউই আর নাড়ব না। আজ পিংকি আন্টি শুধুই রজত কাকুর। তবুও আমি আর লোভ সামলাতে পারলাম না। সামনে যদি ওই রকমের একজন মাঝবয়সি দুধে আলতা গায়ের রঙের কাকী বা  আন্টি দাড়িয়ে থাকে তাহলে আমাদের মতন চোদনবাজ ছেলের খুবই সমস্যা হয় তাকে না ছুঁয়ে থাকা। আমি আমি কোন রকম অপেক্ষা না করেই পিংকি আন্টিকে পিছন থেকে জড়িয়ে ধরে গালে চুমু খেলাম আর দুধগুলো টিপে দিলাম। পিংকি লজ্জায় লাল হয়ে গেল। বলতে লাগল বুবুন থাম। এদিকে জুই আন্টি বলল যে বুবুন আজকে ছেড়ে দে। আজকে তোদের জন্য আমি আছি সারারাত। যাইহোক অনেক কষ্টে করে লোভ সংবরণ করলাম। পিংকি আন্টি কে ছেড়ে দিলাম। ওইদিকে রজত কাকুও কিছু বলতে পারছে না। যদিও বা আমরা  চারজন অলরেডী আগেও পিংকি আন্টিকে একসাথে চুদেছি তাহলেও আজকে যেহেতু রেজিস্ট্রির রাত তাই আজ পিংকি আন্টি শুধুই রজত কাকুর।

অবস্থা শুধু আমারই খারাপ হয়নি বাবু আর প্রিয় যাবার আগে তাদের নতুন মায়ের পাছা টিপে দিল। যাই হোক পিংকি আন্টিকে সঙ্গে নিয়ে রজত কাকু, তার বেডরুমে ঢুকলো। ওদিকে আমরা তিনজন আমি বাবু আর প্রিয় জুই আন্টিকে সঙ্গে নিয়ে দ্বিতীয় বেডরুমে ঢুকলাম। জুই আন্টি ও বলতে লাগলো তোদের তিনজনকে আমি সামলাতে পারবো তো। তিনটে ধন আমি নিতে পারবো তো। আজকে পিংকি আন্টিকে না পাই তো কি হয়েছে পিংকি আন্টির বান্ধবী জুই আন্টিকে একবারে পেয়েছি। কোনো রকম রাখ ঢাক না করে দরজাটা বন্ধ করে এলাম। ওদিকে বাবু আর প্রিয় জুই আন্টির দুখানা দুধ টিপতে শুরু করেছে। আমি দরজা বন্ধ করে এসে জুই আন্টিকে পিছন থেকে চেপে ধরলাম আর তার গলায় জীভ দিয়ে চাটতে লাগলাম জুই আন্টি বলল ওরে আগে তো ল্যাংটো কর তারপর । আমি বললাম না আগে তোমাকে শাড়ির উপর থেকেই চটকায় তারপর না হয় ল্যাংটো করব। 

জুই আন্টি এবার বলল আচ্ছা তোরা তো পিংকি কে গ্যাংব্যাং করেছিস শুনলাম পিংকির মুখ থেকে, তা সেই ভিডিওটা একবার কি দেখাবি আমার না খুবই ইচ্ছা করছে দেখতে। আমি বললাম ঠিক আছে পিংকি আন্টির ভিডিও না হয় চালাচ্ছি, কিন্তু আমাদের একটা শর্ত আছে। জুই আণ্টি বলল কি শর্ত, আমি বললাম ঠিক আছে জুই আণ্টি তোমাকে কিন্তু পুরোপুরি ল্যাংটো হয়ে আমাদের কোলে বসে থাকতে হবে। জুই আন্টি প্রথমে মানা করছিল কিন্তু যাইহোক অবশেষে রাজি হল যদিও বা তার মনে পুরোপুরি সখ ছিল তবুও সে প্রথমে একটু নাটক করে নানা করছিল। যাই হোক আমরা তিনজনেই লেংটা ও সরি চারজন। আমি, প্রিয়, বাবু আর জুই আন্টি আমরা প্রত্যেকে ল্যাংটো। এবার টিভিটা চালালাম। পেনড্রাইভ টা টিভির সাথে লাগিয়ে ভিডিও প্লে করতে লাগলাম। স্মার্ট টিভি। 

তো অনেক কটা ফোল্ডার দেখে জুই আণ্টি বললো এত ভিডিও কিসের। আমি বললাম এগুলো বিভিন্ন রকম প্লটের সাথে ভিডিও করা। জুই আন্টি বলল আরিব্বাস তোরা তো পিংকিকে পুরো রেন্ডি বানিয়ে ছেড়েছিস। আমি বললাম না রেন্ডি না। বাইরের কেউ পিংকি আন্টিকে চোদেনি। শুধু আমি, বাবু, প্রিয় আর রজত কাকু ছাড়া। তাছাড়া কি করি বল আমাদের প্রত্যেকেরই কাছের লোক। এইরকম রসালো শরীর হাতের সামনে থাকলে কি আর না চুদে থাকা যায়।  প্রিয় আর বাবুর নতুন মাকে আবার খুব ভালোবাসে। তাই আমরা যা চেয়েছি তাই করেছি। জুই আণ্টি বলল এবার কিন্তু আমিও তোদের সঙ্গে আসবো। আমি বললাম ঠিক আছে চলে আসো। আস্তে আস্তে আস্তে পিংকি আন্টির গ্যাং ব্যাং এর ভিডিওটা চালানো হলো । আমরা চারজন মিলে পিংকি আণ্টি কে চটকাচ্ছি। এখন ল্যাংটো অবস্থায় আমার কোলে জুই আণ্টি, ওদিকে আমি আন্টির ফর্সা কোমরটা চেপে ধরেছি। বাবু আর প্রিয় ল্যাংটো অবস্থায় জুই আণ্টির দুধগুলো টিপছে আর ওদিকে সুন্দর ভাবে জুই আন্টি আমার কোলে বসে তার দুটো হাত দিয়ে বাবু আর প্রিয়র ধোন দুটো খেঁচতে লাগলো আস্তে আস্তে আমি পুরনো দিনের কথায় ডুবে হারিয়ে যেতে লাগলাম। ভাবতে লাগলাম এই জিনিসটা শুরু কিভাবে হয়েছিল।
[+] 6 users Like BUBUN BHAI's post
Like Reply
#7
xossipy এর সকল পাঠক পাঠিকাদের অনুরোধ দয়া করে আপনারা আপনাদের মতামত দিন আর আমার লেখাটির সমস্ত ভুল ত্রুটি মাফ করে দেন কারণ আমি নতুন লিখছি। আরেকটা কথা আপনাদের সাহায্য দরকার। যেহেতু প্রথমেই বলেছি এটি একটি শোনা গল্প এবং বাস্তব এর সাথে কোন মিল নেই তাই আপনারা আমাকে লিখতে সাহায্য করুন। আপনাদের সহযোগিতায় এই গল্পটিকে অনেক লম্বা করবে এবং আপনাদের যৌন আনন্দ দেবে। আমার যেহেতু চোদার এক্সপেরিয়েন্স নেই তাই আপনারা যাদের যা ফ্যান্টাসি বা চোদার এক্সপেরিয়েন্স আছে তারা প্রত্যেকেই আমাকে ইনবক্সে মেসেজ পাঠান ও টেলিগ্রাম আইডি bubunbhai তে মেসেজ পাঠান। গল্পের তে লেখা চোদার বর্ণনা আপনাদের কাছ থেকে শুনেই লিখব।

ধন্যবাদ
বুবুন
Like Reply
#8
(26-10-2023, 04:20 AM)Somu123 Wrote: দয়া করে রিপ্লাই দেবেন কেমন লাগল জানাবেন
Like Reply
#9
(26-10-2023, 05:29 AM)মাগিখোর Wrote:
লিখুন৷ ভাই সঙ্গে আছি। banana

ধন্যবাদ দাদা। আমি চাই আমার প্রতিটা লেখায় আপনি কমেন্ট করুন আরও কিভাবে কাহিনীটাকে রগরগে করানো যায় আপনি জানান। আপনার মূল্যবান মতামত দিন।
বুবুন
Like Reply
#10
(26-10-2023, 08:01 AM)FreeGuy@5757 Wrote: অপেক্ষায় রইলাম

অপেক্ষা করে থাকার জন্য ধন্যবাদ। আপনার অনুরোধ মত আমি আমার গল্পের প্রথম অংশ দিলাম, দয়া করে মোটামুটি জানাবেন আর পারলে মূল্যবান পরামর্শ দিন মতামত দিন যে কিভাবে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায় গল্পটি
বুবুন
Like Reply
#11
Darun.
Please continue. Please
[+] 1 user Likes Somu123's post
Like Reply
#12
(26-10-2023, 11:46 AM)Somu123 Wrote: Darun.
Please continue. Please

যদি ডিটেলসে চোদাচুদির বর্ণনা দিতে পারেন তো ভালো হয়। আপনি আমাকে টেলিগ্রাম বা ইনবক্সে মেসেজ করতে পারেন।

আপনার ভালো লেগেছে শুনে খুবই উৎসাহিত হলাম। 
বুবুন
Like Reply
#13
Good going
[+] 1 user Likes Ajju bhaiii's post
Like Reply
#14
খুব ভাল শুরু।। চালিয়ে যাও।।
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
#15
Bahh sundor vabe suru korle. Chaliye jao
[+] 1 user Likes Kam pujari's post
Like Reply
#16
গতকাল রাত্রে টেলিগ্রামে চ্যাট করতে করতে মাথায় আসলো যে এই যৌন কাহিনী আমি লিখি না কেন? সেই মতন ঝোঁকের বসবর্তী হয়ে রাতারাতি যা মাথায় এসছে সেটুকু লিখে ফেলা এবং একদিনেরও কম সময়ের মধ্যে ৫০০ খানা ভিউস এবং ফাইভস্টার রেটিং দেখে আমি সত্যিই আপ্লুত এবং এই খুশির সাথে সাথে এমন একটি ভয় গ্রাস করতে লেগেছে যে বলে বোঝাতে পারব না।
আপনাদের এই হাসিখুশি এত আনন্দ কি পারবো আমি বজায় রাখতে। আমি আমার পুরো চেষ্টা করে যাবো আপনাদের আনন্দ দিতে।
আসলে আমরা প্রত্যেকে ব্যস্ত মানুষ অফিসের ফাঁকে এই পুজোতে ছুটি পাওয়ার দরুণ লিখতে পেরেছি পরবর্তীতে হয়তো আপডেট আসবে এবং নিয়মিত আসবে কিন্তু ছোট ছোট মাপের আসবে সপ্তাহে একটা দুটো আসবে।
দয়া করে পাশে থাকবেন
ধন্যবাদ
বুবুন



ও হ্যাঁ যেটা বলতে ভুলে গেছি এই গল্পের দ্বিতীয় পার্ট আসছে শনিবার ২৮ তারিখ রাত্রে। 
২৮ অক্টোবর।
[+] 1 user Likes BUBUN BHAI's post
Like Reply
#17
ও হ্যাঁ আরেকটি কথা যেটা না বললেই নয় এখনো পর্যন্ত কিন্তু আমার টেলিগ্রামে অথবা ইনবক্সে কোন পাঠক অথবা পাঠিকার রিপ্লাই বা মেসেজ আসেনি। দয়া করে মেসেজ করবেন, বুঝতে তো পারছেন নতুন লিখছি। আপনাদের ফ্যান্টাসি গুলো জানলে আমার পরবর্তীকালে আরো সুবিধা হবে। আসলে চুদাচুদি করার সুযোগতো পায়নি তাই বর্ণনা শুনলে সুবিধা হয় । পাঠক ও পাঠিকাদের কাছে অনুরোধ দয়া করে ইনবক্সে মেসেজ পাঠান। চোদাচুদির বর্ণনা ডিটেলসে বলুন। গল্পে পড়লেই সব জিনিস পাওয়া যায় না। আপনাদের কাছে এটুকু সহযোগিতা কি পেতে পারি না।

আর হ্যাঁ লেখার ভুল ত্রুটি মাফ করে দেবেন।
Like Reply
#18
নমস্কার পাঠক পাঠিকাগন একটি সমস্যায় পড়ে আপনাদের সাহায্য চাইছি । এখানে যারা অভিজ্ঞ পাঠকপাঠিকা ও লেখকগণ তারা যদি একটু সাহায্য করেন তো উপকৃত হব। আমার গল্পের একটি অংশ এসে আটকে গেছি। একদম রগরগে ভাবে কিভাবে পিংকি আন্টির ডাবল পেনিট্রেশন হয় কিভাবে  লিখব তার জন্য আপনাদের মতামত চাইছি। যদি কেউ অভিজ্ঞতা বলেন তবে লেখার সাহায্য হয়, দয়া করে ইনবক্সে বা টেলিগ্রাম মেসেজ করুন।

ধন্যবাদ
বুবুন
[+] 1 user Likes BUBUN BHAI's post
Like Reply
#19
Darun golpo
[+] 1 user Likes Maphesto's post
Like Reply
#20
Apnar telegram id din
[+] 2 users Like Maphesto's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)