Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery শিক্ষামূলক ভ্রমণ
#1
Brick 
শিক্ষামূলক ভ্রমণ

ছাত্রদের বেড়াতে নিয়ে যাওয়া হবে এডুকেশনাল টুরে। মৌ, সুমনা দুই দিদিমণি আর অভিক আর সুজয় দুই মাষ্টার মশাই এর দায়িত্ব পড়েছে দ্বাদশ শ্রেণির ১৫ জন ছাত্রকে নিয়ে এডুকেশনাল টুর করিয়ে আনার। নির্দিষ্ট দিনে ওরা বেরিয়ে পড়ল হৈ হৈ করে দার্জিলিঙের উদ্দেশ্যে। তিন দিন ওখানে থাকবে ওরা। হোটেলে ছাত্রদের জন্য একটা বড় ডরমিটরি আর দিদিমণি আর স্যারদের দুটো আলাদা ঘর বুক করা হয়েছে। ডরমিটরি টা দুতলায়, আর বাকি ঘরদুটো চারতলায়। সকাল ১০টার সময় হোটেলে গিয়ে ফ্রেশ হয়ে সবাই মিলে বেরিয়ে পড়ল ঘুরতে। সারাদিন ঘোরাঘুরি করে বিকালে ফিরে সবাই রেষ্ট নিতে যে যার নির্দিষ্ট ঘরে গেল।
সামান্য রেষ্ট নিয়ে অভিক আর মৌ ম্যালের দিকে একটু হাঁটতে বেরোলো, সুজয় আর সুমনা বেরোতে চাইল না, নিজেদের ঘরেই থেকে গেল। অভিকরা বলে গেল ওরা একেবারে বাইরে ডিনার করে ফিরবে, বাকিরা হোটেলেই ডিনার করে নেবে। কিন্তু অভিক আর মৌ বেরোনোর কিছুক্ষণ পরেই বৃষ্টি আসায় ফিরে আসতে বাধ্য হল। নিজের চাবি দিয়ে দরজা খুলতেই মৌএর চক্ষু চড়কগাছ হয়ে গেল। দেখল সুমনা দেয়ালের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে সামনে একটু ঝুঁকে , পুরো ল্যাংটো আর সুজয় সুমনার দুটো হাত ওপরে তুলে দেয়ালের সাথে ধরে রেখেছে। সুজয় পিছন থেকে সুমনাকে ঠাপিয়ে যাচ্ছে। দরজার আওয়াজে চমকে ওরা ঘুরে তাকালো, সাথে সাথেই মৌ দরজা বন্ধ করে ছুটে বেরিয়ে গেল। করিডরে দাঁড়িয়ে কিছুটা ধাতস্থ হল, তারপর পাশে অভিকদের ঘরে নক করল। অভিক দরজা খুলেই মৌএর হাত ধরে ঘরের ভিতরে টেনে নিল, জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট বসিয়ে দিল।
সুমনা পর্ব
সুমনা দিদিমণির বয়স ৩৫, বর সফটওয়্যার ইঞ্জিনিয়ার, এক মেয়ে বাপেত বাড়িতে থাকে। দুজনেই চাকরিতে বেরিয়ে যায় সকালেই, তাই কলকাতায় কাজের লোকের কাছে মেয়েকে রাখতে ভরসা পায়নি ওরা। সুমনা বেশ লম্বা, চেহারা বেশ ভালো, গায়ের রঙ খুব ফর্সা না হলেও ফর্সার দিকেই, ৩৪ সাইজের ডাঁশা উদ্ধত মাইজোড়া আর পাছাটাও বেশ উঁচু, ঠিক তানপুরার মত। শরীরে প্রচুর খিদে থাকলেও আঙুল দিয়েই কাজ চালাতে হয়, কারণ বর চাকরিতে এতই ব্যস্ত মাসে এক দুবারের বেশি চোদার সুযোগ হয় না। সারাদিন ঘুরে ক্লান্ত হয়ে আজ সুমনা শুয়েই ছিল, মৌদের সাথে বেরোতে ইচ্ছে করছিল না। ওরা বেরোনোর ৫ মিনিট পরেই দরজায় টোকা, খুলতেই দেখে সুজয়। সুমনা লজ্জা পেয়ে যায়, শুধুই নাইটি পরে ছিল ঘরে। সুজয় ঢুকেই কিছু বলার সুযোগ না দিয়ে দরজা বন্ধ করে সুমনাকে ঠেসে ধরল দরজার সাথে।
সুমনার ঠোঁটে ঠোঁট বসিয়ে প্রচন্ড চুমুর বর্ষণ করতে লাগল, সাথে বলিষ্ঠ হাত দিয়ে সুমনার ডবকা মাইগুলো পিষে দিতে লাগল। সুমনা আপ্রাণ চেষ্টা করছিল ঠেলে সরিয়ে দিতে, কিন্তু সুজয়ের পেশিবহুল শরীরের সাথে পেরে উঠল না। দীর্ঘদিনের উপোষী শরীর আস্তে আস্তে শিথিল হয়ে গেল ঠোঁট আর মাইয়ের উপর জোড়া আক্রমণে। অভিজ্ঞ সুজয় কিছুক্ষণের মধ্যেই বুঝতে পারল, সুমনার বাধা আস্তে আস্তে শিথিল হয়ে আসছে।
কিন্তু ঠোঁটের দখল ছাড়ল না, লাগাতার চুমু খেয়ে যেতে লাগল। সুমনা যখন অনেকটা শিথিল হয়ে গেছে, এক ঝটকায় নাইটিটা খুলে নিল সুজয়, আর নিজের টি শার্টটাও খুলে ফেলে দিল। আবার সুমনাকে টেনে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল সুজয়। সুমনা বুকের কাছে নিজের হাতদুটো দিয়ে রেখেছিল, সুজয় সুমনার হাতদুটো ধরে নিজের কাঁধের উপর দিয়ে সুমনাকে আরো জড়িয়ে ধরল। এতেই সুমনার প্রতিরোধ শক্তি পুরোপুরি শেষ হয়ে গেল। সুজয়ের ব্যায়াম করা পেশীবহুল কাঁধে দু হাত দিয়ে, নিজের মাইগুলো সুজয়ের কাছে উন্মুক্ত করে দিল। সুজয়ের কঠিন বুকে নরম মাইগুলো যেন পিষে যাচ্ছে, সুজয় ওর ঠোঁটের সব রস শুষে নিচ্ছে, আর সুজয়ের হাতের থাবাগুলো সুমনার নরম পিঠের মধ্যে ঘুরে বেরাচ্ছে।
সুজয়ের চেহারা বডিবিল্ডারদের মত, সুমনার শরীর টা পিষে দিচ্ছে যেন। আস্তে আস্তে সুমনাও সুজয়কে চুমু ফিরিয়ে দিতে শুরু করল, সুজয় বুঝতে পারল সুমনা পুরোপুরি বাগে এসে গেছে। এবার সুমনাকে ঘুরিয়ে নিয়ে পিছন থেকে জড়িয়ে ধরল সুজয়। সুমনার হাতদুটো তুলে নিজের গলার পিছন দিকে ধরিয়ে দিল আর বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে সুমনার ডবকা মাইগুলো থাবা দিয়ে চেপে ধরল। প্রচন্ড ভাবে টিপতে লাগল সুমনার মাইজোড়া।
সুমনার মনে হচ্ছে যেন মাইদুটোর ওপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে। এমন ভাবে টিপছে সুজয়, যেন মাইগুলো দলা পাকিয়ে যাবে। সাথে আবার কিছুক্ষণ পরপর বোঁটাগুলো পেঁচিয়ে ধরে মুচড়ে দিচ্ছে, এতেই সপ্তমে চড়ে যাচ্ছে সুমনা। এরপর একটা হাত সুজয় ঢুকিয়ে দিল সুমনার প্যান্টির ভিতরে। নরম গুদটা নির্মমভাবে ঘাঁটতে শুরু করল সুজয়। অপর হাতে মাইদুটো দলাই মলাই চলতে লাগল। প্যান্টিটা প্রায় ভিজে গেছে এর মধ্যেই।
কিছুক্ষণ পরে সুজয় প্যান্টিটা খুলে ফেলে দিল, আর নিজেও বারমুডা খুলে ফেলল, সুমনা এবার নিজের পোঁদে ফিল করতে পারছে সুজয়ের বিরাট বাঁড়াটা, জাঙিয়ার মধ্যে যেন ফুঁসছে। বেশ কিছুক্ষণ গুদ ঘাঁটার পর সুমনাকে ধরে বসিয়ে দিল সুজয়, আর জাঙিয়াটা খুলে তাগড়াই বাঁড়াটা মুখের সামনে ধরল। সুমনা সাইজ দেখে অবাক, ওর বরের টা সুজয়ের প্রায় অর্ধেক। বাঁড়াটা দিয়ে সুমনার হালে কয়েকটা বাড়ি মারল সুজয়, তারপর মাথাটা ধরে সুমনার মুখে ঢুকিয়ে দিল। সুমনা আস্তে আস্তে চুষতে শুরু করল ললিপপের মত। সুজয় সুমনার খোলা চুল মুটি করে ধরে মুখের ভিতর বাঁড়াটা ঘোরাতে লাগল।
সুমনা এ ব্যাপারে যথেষ্ট অভিজ্ঞ, জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগল সুজয়ের বাঁড়াটা। আস্তে আস্তে এটার সাইজ আরও বড় হয়ে গেল যেন, সুমনার গলা পর্যন্ত চলে যাচ্ছে, মাঝে মাঝেই ওয়াক করে উঠছে সুমনা। প্রায় ১০ মিনিট চোষানোর পর সুজয় বের করে নিল। সুমনাকে দেয়াল ধরে দাঁড় করিয়ে দিল, তারপর পিছন থেকে ওর ভেজা গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিল। সুমনা পা দুটো একটু ফাঁক করে সুজয়ের বাঁড়াটা গুদে নিতে চেষ্টা করছে। অত বড় বাঁড়া সুমনা গুদে কখনো নেয়নি। অর্ধেকটা ঢুকিয়ে সুজয় সুমনার পিঠে চুমু খেতে লাগল। সুমনার গুদটা যাতে একটু সয়ে যায়, সেই সময়টুকু দিল সুজয়৷ এবার দু হাতে সুমনার দুটো হাত ধরে উপরে তুলে দেয়ালে চেপে ধরল, তারপর দিল এক রামঠাপ। পড়পড় করে পুরো বাঁড়াটা সুমনার নরম গুদ চিরে ভিতরে ঢুকে গেল।
সুমনা চিৎকার করতে গেল, কিন্তু গলা দিয়ে কোনো আওয়াজ বেরোলো না। এবার আস্তে আস্তে চুদতে শুরু করল সুজয়। সুমনার হাতদুটো এমন ভাবে দেয়ালের সাথে চেপে ধরে রেখেছে সুজয়, যে নির্মম ঠাপগুলো দাঁড়িয়ে দাঁড়িয়ে খাওয়া ছাড়া সুমনার আর কিছু করার নেই। সুমনার মাইয়ের বোঁটা গুলো ঠাপের তালে তালে ঠান্ডা দেওয়ালে ঘষা খাচ্ছে, আর দুধগুলো শিরশির করে উঠছে।
এর মধ্যেই দরজায় আওয়াজ শুনে চমকে ঘুরে তাকাল সুমনা, সুজয়ও থেমে গেল মুহুর্তের জন্য। সুমনা চমকে গেল মৌকে দরজার সামনে দেখে। কয়েক মুহুর্তের জন্য সবাই চুপচাপ। মৌ হতবাক হয়ে দরজা বন্ধ করে বেরিয়ে যেতেই সুজয় আবার কড়া ঠাপ মারতে শুরু করল। সুমনার চেহারা বেশ বড়সড় হলেও সুজয়ের বডিবিল্ডারের মত চেহারার কাছে কিছুই নয়। সুজয় সুমনাকে পুতুলের মত ধরে যা খুশি করছে। একটা থাবা দিয়ে সুমনার দুটো হাত তুলে দেয়ালের সাথে চেপে ধরে রেখে অপর থাবাটা দিয়ে সুমনার মাই গুলো কচলাতে শুরু করল, সাথে ঠাপের স্পিডও বাড়িয়ে দিল।
সুমনা পুতুলের মত দেয়ালে ঠেসে দাঁড়িয়ে পোঁদ উঁচু করে সুজয়ের কড়া ঠাপগুলো হজম করার চেষ্টা করে যাচ্ছে। সুজয়ের কড়া ঠাপের সাথে সুমনার মাখনের মত পোঁদে সুজয়ের বডির ধাক্কায় থপ থপ করে আওয়াজ হচ্ছে। এত কড়া ঠাপ কখনো খায়নি সুমনা, এত বড় বাঁড়াও তার গুদে ঢোকেনি আগে। সুজয়ের তাগড়াই বাঁড়ার ঠাপে পাগল হয়ে যাচ্ছে সুমনা। বুঝতে পারছে একজন বলশালী পুরুষের কাছে শরীর সমর্পণ করতে পারলেই আসল সুখ পাওয়া যায়, যেটা তার কপালে এতকাল জোটেনি। বেশ কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর সুমনাকে বিছানায় ফেলল সুজয়, তারপর তার মাখনের মত থলথলে লম্বা পা দুটো কাঁধে তুলে নিয়ে আবার ঢুকিয়ে দিল আখাম্বা বাঁড়াটা।
সুজয়ের বডিবিল্ডারদের মত চেহারা সব দিদিমণি দেরই চোখ টানত, সুমনাও তার ব্যতিক্রম নয়। কিন্তু কখনো ভাবতে পারেনি যে এই পেশিবহুল কাঁধেই নিজের দুটো পা তুলে একদিন সুজয়ের কড়া ঠাপ হজম করতে হবে। সুজয় ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে সুমনার নরম গুদে, সুমনার ডবকা মাইগুলো উথাল পাথাল হচ্ছে, আর সুমনা মোহিত হয়ে চেয়ে আছে সুজয়ের বডির দিকে। সুজয়ের বডি সত্যিই দেখার মত, সারা শরীরে পেশীগুলো যেন গায়ে খোদাই করা রয়েছে।
ছেলেরা যেমন সুন্দরী মেয়ে দেখলেই চুদতে চায়, মেয়েরাও এরকম ছেলে দেখলেই মনে মনে চোদা খাওয়ার স্বপ্ন দেখতে থাকে। বেশ কিছুক্ষণ কাঁধে পা তুলে ঠাপানোর পর পা দুটো নামিয়ে মিশনারি পজিশনে ভয়ংকর ভাবে ঠাপ মারতে শুরু করল সুজয়। সাথে সুমনাকে জড়িয়ে ধরে ঠোঁট দুটো ভরে নিল নিজের মুখে। সুমনার মাইগুলোর উথাল পাথাল এখন বন্ধ হয়ে গেছে, সুজয়ের কঠিন বুকে সেগুলো লেপ্টে আছে, চোদার আবেশে সুমনাও দুই হাত দিয়ে সুজয়কে আঁকড়ে ধরেছে। কড়া ঠাপ পরপর আছড়ে পড়ছে সুমনার গুদে, সুজয় এমন ভাবে জড়িয়ে ধরে রেখেছে, কিছু করতেও পারছে না সুমনা।
প্রায় ১০ মিনিট এভাবে চোদা খাবার পর সুজয় বের করে নিল, আর বাঁড়াটা হাতে করে নাড়িয়ে সুমনার ডবকা দুধদুটো ভরিয়ে দিল থকথকে সাদা বীর্যে। সুমনার ওঠার শক্তি নেই আর, সুজয় বাথরুমে ফ্রেশ হয়ে দরজা লক করে বেরিয়ে গেল নিজেদের রুমে। রুমের চাবি সুজয়ের কাছেই ছিল, খুলে ঢুকতেই মৌ এর সামনাসামনি। ঘরের মাঝখানে মৌ সামনের দিকে ঝুঁকে দাঁড়িয়ে আছে, পুরো ল্যাংটো, সুজয় মৌয়ের হাতদুটো পেঁচিয়ে ধরে আছে পিছন থেকে, আর ঠাপ মারছে মৌকে। মৌয়ের ফর্সা শরীর চকচক করছে, অভিক হাতদুটো এমনভাবে পিছনে টেনে ধরে রেখেছে দুধগুলো ঠেলে সামনে বেরিয়ে এসেছে, আর মুখে অভিকের জাঙিয়াটা গোঁজা। সুজয়কে দেখেই মৌ ছাড়ানোর জন্য ছটফট করতে লাগল, মাথা নাড়াচ্ছে, হাত ছাড়াতে চাইছে। কিন্তু মুখ দিয়ে উঁউঁউঁ শব্দ ছাড়া আর কিছুই বেরোলো না।
অভিক ওকে এমন ভাবে পেঁচিয়ে ধরে রেখেছে যে এভাবেই অভিকের ঠাপ খাওয়া ছাড়া কিছু করার নেই মৌএর। ক্লান্ত সুজয় শোফায় বসে দেখতে লাগল ওদের চোদন পর্ব। সুজয় অভিক আর মৌ এর কথা জানে, কিন্তু মৌকে আগে কখনো ল্যাংটো দেখেনি, তাই বসে বসে মৌএর পা থেকে মাথা পর্যন্ত খুঁটিয়ে দেখতে লাগল। পায়ে টকটকে লাল নেলপালিশ, সুন্দর ফর্সা ছোটছোট পায়ের পাতা, পায়ে একটাও লোম নেই, শেভ করা টুকটুকে ফর্সা পা দুটো, গুদের কাছে হালকা লোম আছে মৌয়ের। নাভিটা বেড গভীর মৌয়ের, ছোট চেহারা হলেও মাইগুলো বেশ বড় মৌয়ের, ফর্সা গোল, ঠাপের তালে তালে উপরে নীচে লাফাচ্ছে।চুলগুলো পিছনে ক্লিপ লাগানো, ফর্সা গালগুলো লজ্জায় লাল হয়ে গেছে।
অভিকের জাঙিয়াটা মুখে ঠেসে ঢোকানো। এতদিন যেভাবে দেখেছে মৌকে, এ মৌ অনেক আলাদা, ওর শরীর টা যথেষ্ট আকর্ষণীয় এই বয়সেও, বোঝেনি আগে সুজয়। অভিক সুজয়কে মৌএর দিকে এভাবে তাকানো দেখেই বুঝতে পারল ও কি চায়। মৌকে এভাবে ঠাপ দিতে দিতেই ঠেলতে ঠেলতে এনে সুজয়ের ঠিক সামনে দাঁড় করাল। মৌ লজ্জায় মুখটা ঘুরিয়ে নিল। সুজয়ের মুখের ঠিক সামনেই এবার মৌএর ফজলি আমের মত দুধগুলো লাফাচ্ছে। সুজয় আর থাকতে মা পেরে মৌ এর মাইগুলো হাত বাড়িয়ে টিপতে শুরু করল। ভাল করে বোঁটাগুলো রগড়ে দিচ্ছিল মাঝে মাঝে।
এবার বোঁটাগুলো চুষতে শুরু করল সুজয়। মৌ ঘরোয়া মেয়ে, এভাবে দুজন শক্তিশালী পুরুষ ওর শরীরকে ব্যবহার করছে, আর পেরে উঠছে না মৌ। গুদে ঠাপের বন্যা সাথে মাইগুলো তে সুজয়ের চোষন, পাগল অবস্থা, সুজয়ের বাঁড়াটা আবার ফুঁসতে শুরু করল। সুজয় বাঁড়াটা বের করে এক হাতে নাড়াতে লাগল আর সাথে মৌয়ের মাইগুলো ভয়ংকর ভাবে চুষতে লাগল, মৌএর সুজয়ের বাঁড়ার সাইজ দেখেই চক্ষু চড়কগাছ ।এত বড় কারো বাঁড়া জতে পারে ওর ধারণাই ছিল না। মৌ ভয় পেয়ে কিছু বলতে গেল, কিন্তু উউউউউউউউউউউউ উউউউউউউউ ছাড়া কিছু আওয়াজ বেরোলো না।
অভিক বেশ কয়েক টা কড়া ঠাপ মেরে মৌকে এক ধাক্কায় সুজয়ের কোলে ফেলে দিল। মৌ কিছু বোঝার আগেই সুজয় মৌয়ের ভেজা গুদে বাঁড়াটা গেঁথে টেনে নিজের কোলে বসিয়ে দিল। একটা হাত বগলের তলা দিয়ে ঢুকিয়ে মৌয়ের হাত দুটো একই ভাবে পিছনের দিকে কনুই দুটো পেঁচিয়ে ধরল। মৌয়ের চোখ দুটো যেন ঠিকড়ে বেরিয়ে আসছে, এত বড় বাঁড়া গুদে নেয়নি কখনো, মনে হচ্ছে যেন ওর গুদটা চিড়ে যাচ্ছে। সুজয় মৌকে ঠাপাতে শুরু করল, কিছুক্ষণ পরে মৌ একটু ধাতস্থ হলে ওর মুখ থেকে সুজয়ের জাঙিয়াটা বের করে দিল। মৌ যেন এতে প্রাণ ফিরে পেল। কিছু বলার আগেই সুজয় মৌয়ের পাতলা ঠোঁট দুটো নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল।
মৌ সুজয়ের বাঁড়ার তলঠাপ খেতে খেতে সুজয়ের কোলে লাফাতে লাগল। মৌএর নরম মাইজোড়া সুজয়ের কঠিন বুকে ঘসা লাগছে, ফর্সা পা দুটো সুজয়ের লোমশ পাএর দুদিকে ঝুলছে। মৌকে সুজয়ের কোলে ডল পুতুলের মত লাগছে। নরম গুদটা ফালাফালা করে দিচ্ছে সুজয়। ৪২ বছরের মৌ ভাবতে পারছে না, যে ওর থেকে ১৩ বিছরের ছোট সুজয় এভাবে চুদে ধ্বংস করে দিচ্ছে। সুজয় এবার আস্তে আস্তে ঠাপের স্পিড বাড়াতে লাগল, অনু আর সামলাতে পারছে না, কাহিল হয়ে পড়ছে। এত চোদা খাবার অভ্যাস নেই মৌয়ের। সুজয় মৌয়ের হাতদুটো ছেড়ে দিল এবার। ছাড়তেই মৌ সুজয়েরভগলা জড়িয়ে ধরে নিজেকে সামলাতে চেষ্টা করছিল। সুজয় এবাত ঠাপাতে ঠাপাতেই উঠে দাঁড়িয়ে পড়ল। মৌ প্রাণপণে সুজয়কে আরও আঁকড়ে ধরল, আর পা দুটো সুজয়ের কোমড়ে পেঁচিয়ে ধরল। সুজয় মৌএর পোঁদের তলায় হাত দিয়ে ঠেলে ওকে ওপরে তুলছে আর তারপর ছেড়ে দিচ্ছে। মৌ শরীরের ভারে নীচে নেমে বাঁড়ায় গেঁথে যাচ্ছে।
মৌ – সুজয় আর পারছি না, এবার মরেই যাব, প্লিজজজজ ছাড়ো এবার
সুজয় – কি সেক্সি তুমি মৌ দি, আগে বুঝিনি। থ্যাঙ্কিউ অভিকদা আমায় এরকম সুযোগ করে দেবার জন্য।
অভিক – ভাল করে চুদে গুদ ফাটিয়ে দে মাগীর
মৌ – এভাবে বোলো না সুজয়, আমাকে বাঁচাও প্লিজজজজজজজ
সুজয় – মৌ দি, অভিক দার চোদন তো অনেক খেয়েছ, আমার চোদন কেমন লাগছে বলো
মৌ- তুমি আমায় ধ্বংস করে দিয়েছো, এবার ছাড়
সুজয় – ছাড়ব, একটা শর্তে, আমার সব রস খেয়ে নিতে হবে, রাজি?
মৌ- হুউউউউউউউউউউউউউ

সুজয় মৌকে সারা ঘর ঘুরে ঘুরে চুদে চলেছে, মৌ সুজয়ের চওড়া বুকে মাথা দিয়ে প্রায় এলিয়ে পড়েছে। বেশ খানিকক্ষণ পর সুজয় মৌকে নামিয়ে মেঝেতে বসিয়ে দিল, বসিয়েই চুলের মুটি ধরে ভেজা চকচকে বাঁড়াটা মৌয়ের মুখে ঠেসে ধরল। মৌয়ের আর প্রতিরোধ করার শক্তিও নেই। বিনা প্রতিরোধেই সুজয় ওর থকথকে বীর্যে মৌয়ের মুখ ভরিয়ে দিল।
.
পরের দিন ছাত্রদের নিয়ে সারাদিনের টুর সেরে সন্ধ্যায় ফ্রেশ হয়ে সবাই একসাথে স্ন্যাক্স আর কফি নিয়ে বসল সুজয়দের ঘরে। খাওয়ার সাথে অনেকক্ষণ গল্প হল। তারপর মৌ আর সুমনা যেই নিজের ঘরে যাবার জন্য উঠতে যাবে, অভিক আর সুজয় টেনে বসিয়ে নিল।মৌ আর সুমনা দুজনেই দুজনের মুখের দিকে ইঙ্গিতপূর্ণ ভাবে তাকাল। ওরা দুজনেই আন্দাজ করছিল, আজকেও এরা ওদের না চুদে ছাড়বে না। সুজয় টেনে নিজের কোলে বসিয়ে নিল সুমনা কে আর অভিক টেনে নিল মৌ কে।
মৌ – প্লিজ অভিক, আজ নয়, খুব টায়ার্ড লাগছে।
অভিক – আচ্ছা, ঠিক আছে, আজ আমি আর তোমায় চুদব না।


বলেই অভিক সুজয়কে চোখের ইশারা করল। অভিক এবার সুমনাকে সুজয়ের কাছ থেকে টেনে নিয়ে বেরিয়ে গেল ঘর থেকে। মৌ বসে রইল অবাক হয়ে, আর সুজয় মুচকি হাসছে। সুজয় মৌএর হাতটা ধরে টেনে নিজের কোলে বসালো, আর মৌএর লাল টুকটুকে ঠোঁটে ঠোঁট টা বসিয়ে লম্বা একটা চুমু খেল। চুমু খেতে খেতে ই মৌ এর উর্ধাঙ্গ নগ্ন করে দিল সুজয়।
সুজয় – মৌ দি, তোমার মাইগুলো কি সুন্দর, যেমন ফর্সা, তেমন গোল গোল, দারুণ শেপ।
মৌ – ছি:, কি ভাষা! আমি তোমার চেয়ে কত বড়, এভাবে বলে কেউ?
সুজয় – তোমার মত ঘরোয়া ডবকা মাগীকে খাবার মজাই আলাদা, তোমায় আজ রেন্ডী বানিয়ে ছাড়ব।


সুজয় মুচকি হেসে মৌএর দুধগুলো টিপতে শুরু করল দুই থাবা দিয়ে, মৌ বাধা দেবার চেষ্টা করছিল, কিন্তু সুজয়ের দানবীয় শক্তির সাথে পেরে ওঠা মৌএর পক্ষে সম্ভব নয়। এভাবে দুটো মাই চটকালে যেকোনো মেয়েরই সব বাধা,শিথিল হয়ে যাবে। বেশ কিছুক্ষণ নির্মম ভাবে চটকানোর পরে সুজয় মৌকে ঘুরিয়ে মুখোমুখি কোলে বসিয়ে নিল। একহাত দিয়ে মৌএর হাতদুটো পিছনে ঘুরিয়ে চেপে ধরে রাখল, আর একটা একটা করে দুধ চুষতে শুরু করল। মৌ সুজয়ের কাছে পুতুলের মত। সুজয়কে বাধা দেবার শক্তি নেই ছোট্ট চেহারার মৌ এর। সুজয় মৌএর মাইগুলো যেমন খুশি চুষে খেতে লাগল। মৌ এর কিছু করার উপায় নেই, দুধ বের করে সুজয়কে খাওয়ানো ছাড়া। ফোঁটাগুলার ওপর সুজয় জিভ ঘোরাচ্ছে, চুষছে, মাঝে মাঝে হালকা কামড় দিচ্ছে, মৌ আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ করে যাচ্ছে। কিছুক্ষণ মৌএর দুধগুলো ভালো করে খাবার পর সুজয় মৌএর মাথাটা ধরে গোলাপি ঠোঁট গুলো নিজের বোঁটায় চেপে ধরল। মৌ আস্তে আস্তে সুজয়ের বোঁটা টা চুষতে শুরু করল। সুজয় মৌএর চুলের মুটি ধরে একে একে দুটো বোঁটা পালা করে চোষাচ্ছিল। মৌ জিভ ঘুরিয়ে ঘুরিয়ে সুজয়কে আনন্দ দেবার চেষ্টা করছিল । মাঝে বোঁটা থেকে মৌএর মুখটা সরিয়ে ফর্সা গালে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে দুটো চড় মারল। মৌ আওয়াজ করার আগেই আবার ওর মুখটা টেনে বোঁটায় চেপে ধরল সুজয়। একটু বেশি বয়সী ঘরোয়া মেয়েদের এভাবেই স্লেভ বানিয়ে সেক্স করতে হয়, সুজয় জানে। এই চড়গুলো মেয়েদের সেক্স আরো চড়িয়ে দেয়। প্রায় মিনিট দশেক চোষানোর পর সুজয় একটা হাত তুলে মৌএর মুখটা নিজের বগলে চেপে ধরল। মৌও বাধ্য মেয়ের মত জিভ বের করে সুজয়ের বগলটা চাটতে লাগল। মাঝে মাঝে চুলের মুটি ধরে মুখটা টেনে চুমু খাচ্ছে সুজয়, পরক্ষণেই আবার বগলে ঠেসে ধরছে মৌয়ের মুখ।

সুজয় – আহহহহহহহ মৌ দি, তুমি কি সুন্দর চাটো, তোমার জিভে জাদু আছে। অভিকদা তোমায় পুরো রেন্ডি বানিয়ে দিয়েছে। আমি অনেক মেয়ে চুদেছি, তোমার বয়সের মাগী আগে চুদিনি। তোমার মধ্যেও এত মধু আছে, স্কুলে তোমায় দেখে বুঝিনি
মৌ উত্তর দিল না। সুজয় বুঝবেই বা কি করে। স্কুলে মৌ বেশিরভাগ শাড়ি পরে যায়। আর সুজয়রা যেহেতু অনেক জুনিয়র, তাই ওদের সামনে গাম্ভীর্য বজায় রাখে। এত ছোট কলিগের কোলে বসে তার বোঁটা, বগল চেটে দিতে হবে, এটা মৌ কখনো ভাবে নি। অভিকের প্রতি দুর্বল ছিল মৌ, অভিকের কাছে চোদা খেতে চেয়েছিল। কিন্তু অভিক ওকে রেন্ডি বানিয়ে ছেড়েছে। কাল ওইভাবে চুদতে চুদতে সুজয়ের কোলে ফেলে দিল, মৌ প্রতিরোধ করার চেষ্টাটুকুও করতে পারল না, তার আগেই সুজয় ওর নরম ভেজা গুদে নিজের তাগড়াই বাঁড়াটা গেঁথে দিল। আজ আবার সুজয় ওকে কিভাবে চুদবে কে জানে। অনেকক্ষণ পালটে পালটে দুটো বগল চাটানোর পরে সুজয় মৌকে শোফায় ফেলে ফর্সা পা দুটো দু হাতে ফাঁক করে ধরল।
সুজয় – উফফফফফফফফফ মৌ দি, তোমার গুদে তো আগে থেকেই জল কাটতে শুরু করেছে। কি সুন্দর গুদ তোমার, দেখলেই খেতে ইচ্ছে করে। খাব নাকি আঙুল দেব?
মৌ- চাটো
সুজয় – তোমার গুদ চাটাতে ভালো লাগে?
মৌ – হুমমম


সুজয় নীচু হয়ে বসে মৌএর পা দুটো কাঁধে নিয়ে গুদ চাটা শুরু করল। এত ভয়ংকর চাটন মৌ আগে খায় নি। সুজয় গুদের ভিতর জিভ টা ঢুকিয়ে এমন ভাবে নাড়াচ্ছে, ক্লিট গুলো এমন ভাবে চুষছে, মৌ পাগল হয়ে যাচ্ছে। বেশ কিছুক্ষণ চাটার পর মৌ আর পারল না, নিজের দু হাত দিয়ে সুজয়ের মাথাটা নিজের গুদে চেপে ধরল। সুজয়ও রিপ্লাই করল নিজের হাত দিয়ে, গুদ চুষতে চুষতেই হাত বাড়িয়ে মৌএর শক্ত হয়ে যাওয়া বোঁটাগুলো রগড়ে দিতে শুরু করল। এতেই মৌ সপ্তম স্বর্গে পৌঁছে গেল। কিছুক্ষণের মধ্যেই হড়হড় করে সুজয়ের মুখেই জল ছেড়ে দিল। সুজয় সব চেটেপুটে খেয়ে নিল।
মৌ – আর কত খাবে, এবার ঢোকাও প্লিজজজজজজজ
সুজয় – কি ঢোকাব আর কোথায় ঢোকাব গো?
মৌ – সুজয় এভাবে কষ্ট দিও না, প্লিজ ঢোকাও
সুজয় – আগে উত্তর দাও ভালো করে, তারপর
মৌ- আমার গুদে তোমার বাঁড়াটা ঢুকিয়ে আমায় শান্তি দাও প্লিজ, আমি আর পারছি না


সুজয় মৌকে পাঁজাকোলা করে তুলে বিছানায় ফেলল, তারপর দু হাতে দুটো পা য়ের গোড়ালির কাছে ধরে অনেক টা ফাঁক করে দিল। তারপর আস্তে আস্তে আখাম্বা বাঁড়াটা মৌয়ের নরম গুদে ঢুকিয়ে দিল। মৌ ককিয়ে উঠল, এত বড় বাঁড়া কালই প্রথম নিয়েছে, আগে কখনো নেয়নি। হারদুটো দিয়ে খামচে ধরল বিছানার চাদরটা। মনে হচ্ছে গুদের ভিতরে কেউ যেন বাঁশ ভরে দিচ্ছে। সুজয় এবার আস্তে আস্তে চুদতে শুরু করল।
সুজয় – কি নরম তোমার গুদ মৌ দি, মনে হচ্ছে মাখনের মধ্যে দিয়ে আমার বাঁড়া চলছে, কি আরাম হচ্ছে কি বলব!
মৌ – আমার প্রাণ বেরিয়ে যাচ্ছে উফফফফফফফফফ আহহহহহহহহহ
সুজয় – আমার মত বাঁড়ার চোদন আগে খাওনি, তাই। আমি তোমায় আমার বাঁড়ার গোলাম বানিয়ে ছাড়ব।
সুজয় ঠাপের স্পিড বাড়াতে লাগল, আর মৌয়ের নেলপালিশ পরা পায়ের আঙুল গুলো মুখে পুরে চুষতে লাগল
মৌ- আহহহহহহহহহ আহহহহহহহ আহহহহহহ আহহহহহহহ আর পারছি নাহহহহহহহহহ সুজয়
সুজয় – মাগী বানিয়ে ছাড়ব তোমায়
মৌ – আমি তো তোমার মাগী হয়েই গেছি। তোমার আখাম্বা বাঁড়া দিয়ে আমার গুদ ফাটিয়ে দাও সুজয়। আমি তোমার বাঁড়ার দাসী হয়ে থাকব চিরকাল।


সুজয় উত্তর দিল না, একমনে চুদে ফালাফালা করে দিচ্ছে মৌয়ের গুদ। খানিকক্ষণ এভাবে চোদার পরে সুজয় পা দুটো ছেড়ে দিয়ে মৌয়ের কাছে ঝুঁকে এল। মৌয়ের হাতদুটো একটা থাবা দিয়ে উপরে তুলে চেপে ধরল। মৌয়ের ফর্সা ক্লিন বগল দুটো সুজয়ের সামনে উন্মুক্ত হয়ে গেল। সুজয়ের চোখ চকচক করে উঠল। আর ঠাপাতে ঠাপাতেই মৌয়ের গালে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে কয়েকটা চড় মারল। মৌ অবাক হয়ে কিছু বলতে গেল, তার আগেই মৌয়ের টুকটুকে ফর্সা বগলে লম্বা চাটন দিল সুজয়। বগলে চাটন যে কোনো মেয়েই সহ্য করতে পারে না। মৌ সুখের আবেশে আহহহহহহহ আহহহহহহহহহ করে উঠল। সুখের আবেশ অনুভব করতে না করতেই আবার সুজয় মৌ এর গালে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে কয়েকটা চড় মারল আবার। মৌয়ের ফর্সা গালগুলো লাল হয়ে গেছে। রিয়্যাক্ট করার আগেই সুজয় আবার মৌয়ের ঠোঁট দুটো নিজের মুখে ভরে নিল। বেশ কিছুক্ষণ ঠোঁট দুটো চোষার পর আবার গালে চড় মারল ঠাসসসসসসস ঠাসসসসসসস
সুজয় – জিভটা বের কর তো রেন্ডি সোনা


মৌ সাথে সাথে সুজয়ের আদেশ পালন করল। জিভটা বের করতেই সুজয় চুষতে শুরু করল। সাথে যেন ঠাপের স্পিড আরো বেড়ে গেল। গদাম গদাম করে সুজয় ঠাপিয়ে মৌয়ের নরম গুদ ফাটিয়ে দিচ্ছে। বেশ কিছুক্ষণ পর সুজয় নীচে শুয়ে মৌকে ওপরে ঘুরিয়ে তুলে দিল।
সুজয় – এবার চোদাও তো মৌ দি, কেমন চোদাতে শিখেছ দেখি, আমার বাঁড়ার ওপর নাচো
মৌ সুজয়ের আদেশ পালন করতে লাগল, সুজয়ের বাঁড়ার ওপর আস্তে আস্তে লাফাতে লাগল।
সুজয় – তোমার চুলগুলো ডিস্টার্ব করছে, খোঁপা করে নাও। আর দু হাতে তোমার মাইগুলো চটকাতে চটকাতে চোদাও।
মৌ চোদাতে চোডাতেই চুলগুলো খোঁপা করে বেঁধে নিল। তারপর নিজের দুহাতে নিজের নরম মাইগুলো চটকাতে চটকাতে সুজয়ের বাঁড়ার ওপর নাচতে লাগল। সুজয় শুয়ে শুয়ে একদৃষ্টিতে মৌকে গিলছে, মৌয়ের টুকটুকে ফর্সা শরীর, নিটোল মাই, ঘরোয়া মেয়ে চোদার মজাই আলাদা। তারপর সে যদি দিদিমণি হয় তো কথাই নেই। একটু খেলাতে পারলেই ভদ্রতার মোড়ক ছিঁড়ে ফেলে ভিতরের রেন্ডীটাকে বের করে আনা যায়। বড় বাঁড়া একবার গুদে পুরে দিলে তখন সব মেয়েরাই স্লেভ হয়ে যায়।
সুজয় – উফফ মৌ দি তোমায় পুরো পাকা রেন্ডি লাগছে, এই সময় যদি তোমার ছাত্ররা থাকত, কি মজাই না হত। ওরা দেখত ওদের স্ট্রিক্ট রাগী দিদিমণি কিভাবে ল্যাঙটো হয়ে মাই চটকাতে চটকাতে চোদাচ্ছে, উফফফফফফফফফ
মৌ – প্লিজজজজ সুজয়, এভাবে বোলো না
সুজয় – দাঁড়াও, অভিক আর সুমনাকে ডাকি, দারুণ মজা হবে।
মৌ- না প্লিজজজজ
সুজয় অভিককে ফোন করল, কিছুক্ষণ পরেই অভিক আর সুমনা চলে এল। সুমনা পুরো বিদ্ধস্ত, কোনোমতে নাইটি পরে চলে এসেছে। ঘরে ঢুকেই সুমনাকে আবার ল্যাংটো করে দিল অভিক, খাটের পাশে সামনের দিকে ঝুঁকে দাঁড় করিয়ে পিছন থেকে ঢুকিয়ে দিল পড়পড় করে। সুমনা এমনিতেই বেশ হর্নি, বেশ খানিকক্ষণ চোদন খেয়ে আরও হর্নি হয়ে আছে।
সুমনা – মৌ দি, তোমাকে কি সুন্দর লাগছে গো ? এইভাবে কখনো দেখিনি
মৌ – চুপ কর, আমার প্রাণ বেরিয়ে যাচ্ছে
সুমনা – সুজয় দারুণ এক্সপার্ট, তোমায় পুরো নিংড়ে নেবে , অভিক দা ও দারুণ
মৌ একটু স্লো হতেই সুজয় ঠাসসসসসসস ঠাসসসসসসস করে মৌয়ের ফর্সা পোঁদে কয়েকটা চড় লাগালো ।
সুজয় – পোঁদটা নাড়িয়ে যাও মৌ দি, থেমো না।


মৌ সাথে সাথে আবার জোরে জোরে পোঁদ নাড়াতে লাগল। মৌ ভাবতেই পারছে না, সুজয়ের আদেশ সে অক্ষরে অক্ষরে পালন করছে। সুজয় তার থেকে কত ছোট, তাও তার আদেশে পোঁদ নাড়িয়ে নাড়িয়ে চুদিয়ে যাচ্ছে মৌ। ওদিকে অভিক সুমনার চুলের মুটি টেনে ধরে পিছন থেকে ঠাপিয়ে যাচ্ছে। সুমনার লদলদে পোঁদ থলথল করে কাঁপছে ঠাপের তালেতালে। সুমনার বড়বড় মাইদুটো ঝুলছি সুজয়ের হাতের নাগালের মধ্যেই। সুজয় মৌকে দিয়ে চোদাতে চোদাতেই হাত বাড়িয়ে সুমনার একটা মাই ধরল, মুচড়ে মুচড়ে টিপতে লাগল। সুমনা বেশ এনজয় করছে ব্যাপারটা। বেশ কিছুক্ষণ এভাবে চলার পর অভিক আর সুজয় দুজনেই পজিশন চেঞ্জ করল। অভিক সুমনাকে বিছানায় তুলে ডগি স্টাইলে চুদতে শুরু করল, আর উলটো দিক থেকে সুজয় মৌকে শুইয়ে মিশনারি পজিশনে চুদতে শুরু করল, এতে মৌ আর সুমনার মুখ সামনা সামনি চলে এল। সুমনা হাত বাড়িয়ে মৌএর দুধগুলো টিপতে শুরু করল
সুমনা – মৌ দি, তোমার দুধগুলো কি নরম গো, টিপে দারুণ আরাম
মৌ – ছাড়ড়ড়ড়ড়ড় আমায়
অভিক – সুমনা, ভাল করে মৌকে খাও তো


সুমনা ডগি স্টাইলে ঠাপ খেতে খেতেই মৌকে চুমু খেতে আরম্ভ করল। মৌ এতক্ষণ সুজয়ের মুষলের মত বাঁড়ার ঠাপে কাহিল হয়ে পড়েছে, আর শক্তি নেই। তার ওপর সুমনা মাইগুলো টিপছে আর চুমু খাচ্ছে। এভাবে কোনো মেয়ে মৌকে এভাবে আদর করে নি, অদ্ভুত লাগছে। গুদে কড়া ঠাপ, সাথে ঠোঁটে নরম মেয়েলি চুমু। আর দুধগুলো কেমন অন্যরকম ভাবে চটকাচ্ছে সুমনা। ছেলেদের মত নয়। সুজয় মৌএর পা গুলো কাঁধে নিয়ে কড়া কড়া ঠাপ মারছে। বেশ কিছুক্ষণ পর অভিকের হয়ে গেল, সুমনার গুদে ঢেলে দিল, সুমনাও নেতিয়ে গেল। কিন্তু সুজয়ের বিরাম নেই। অভিক বাঁড়াটা সুমনার গুদ থেকে বের করেই সুমনাকে সরিয়ে দিয়ে মৌয়ের মুখে ঢুকিয়ে দিল বীর্য আর সুমনার রসে ভেজা বাঁড়াটা, মৌএর আর আটকানোর শক্তি নেই। গুদে সুজয়ের ঠাপ খেতে খেতেই অভিকের ভেজা বাঁড়াটা চুষে পরিষ্কার করে দিতে লাগল।
সুজয় – মৌ দি পুরো রেন্ডি হয়ে গেছে, দুটো বাঁড়া একসাথে গিলছে।
অভিক – মৌ কে আগেই রেন্ডী বানিয়ে দিয়েছি আমি। সুমনা, তুমি মৌয়ের মাইগুলো চোষো।

সুমনা অভিকের কথা মত মৌয়ের মাইগুলো চুষতে লাগল, অভিকের বাঁড়া মুখে নিয়ে মৌ সুজয়ের কড়া ঠাপ গুদে নিয়ে যাচ্ছে। মৌয়ের শরীর তিনজন মিলে ভোগ করছে। মৌ এর মধ্যে কতবার যে জল ছেড়েছে তার ইয়ত্তা নেই। এভাবে বেশ কিছুক্ষণ চোদার পর সুজয়ও আর পারল না। ভরিয়ে দিল মৌএর নরম গুদ সাদা থকথকে বীর্যে।
....
[+] 4 users Like Abirkkz's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শালা! বিচি মাথায় উঠে যাবে তো!! 

clps  clps


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#3
Darun, next update?
[+] 1 user Likes Dodoroy's post
Like Reply
#4
পরের দিন সুজয়, অভিক, মৌ আর সুমনা ছাত্রদের নিয়ে দার্জিলিং থেকে নেমে এল মিরিকের কাছে একটা চা বাগানের গেস্ট হাউসে। তাদের চা চাষের সব কিছু দেখানোই উদ্দেশ্য। এখানে দু দিন থাকবে ওরা। সুজয় আর অভিক আগে থেকেই চা বাগানের ম্যানেজারের সাথে কথা বলে থাকার ব্যবস্থা এমন ভাবে করেছিল, যে ছাত্রদের একটা আলাদা বিল্ডিংয়ে আর স্যার আর ম্যাডামরা আলাদা বিল্ডিংয়ে থাকবে, তবে দুটোই কাছাকাছি, আর বাগানের মধ্যে আর কোনো গেস্টও নেই, চারদিক ঘেরা আর সুরক্ষিত। তাই অসুবিধা হবে না।
সারাদিন বাগানের মধ্যেই ঘোরাঘুরি করল ওরা। সন্ধ্যা নামতেই যে যার ঘরে, পাহাড়ের সন্ধ্যা মানেই শহরের মাঝরাত। যদিও স্যার আর ম্যাডামদের জন্য একটাই ঘর ছিল। ডিনারের পর সবাইকে ওই ঘরেই আসতে হল। মৌ খুবই আপত্তি করেছিল, কিন্তু ওর কথা কেউ পাত্তা দিল না। মৌ সুজয় আর অভিকের মতলব বুঝতে পারছে, এই দুদিন ওকে আর সুমনাকে দুজন মিলে যখন খুশি যেমন খুশি চুদবে, তাই এই ব্যবস্থা ঘরটা যদিও বিরাট , দুদিকে দুটো বিরাট সাইজের খাট, মাঝে শোফা সেট, দুদিকে দুটো ব্যালকনি ও আছে।
ঘরে ঢুকেই মৌকে জড়িয়ে ধরল অভিক, মৌয়ের পাতলা ঠোঁট দুটো ঢুকিয়ে নিল নিজের মুখে। চুষতে লাগল মৌয়ের ঠোঁট দুটো, মৌও জিভ ঢুকিয়ে দিল অভিকের মুখের ভিতর। জিভের সব লালা শুষে নিতে লাগল অভিক।
অস্বস্তি লাগছে মৌয়ের, সুজয় আর সুমনা শোফায় বসে গল্প করছে আর হাঁ করে ওদের কীর্তিকলাপ দেখছে। মৌএর দুধগুলো পিষে যাচ্ছে অভিকের বুকে, অভিক তার দু হাত দিয়ে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ধরেছে মৌ কে। মৌয়ের চুলের মুটি পিছন থেকেই টেনে ধরল অভিক, মৌয়ের মাথাটা পিছন দিকে হেলে গেল খানিকটা, চুমুতে চুমুতে দুজনেই ভরিয়ে দিতে লাগল দুজনকে। প্রায় মিনিট দশেক এভাবে চলার পর মৌয়ের সোয়েটারটা খুলে দিল অভিক, ভিতরে শুধু স্লিভলেস নাইটি পরে আছে মৌ, অভিক ওর গলাটা ভাল করে চাটল বেশ খানিকক্ষণ, তারপর নজর দিল মৌএর বগলের দিকে। একটা হাত ধরে পিছনের দিকে ভাঁজ করে টেনে ধরল অভিক, চাটন দিতে শুরু করল মৌয়ের ফর্সা বগলে। বাম বগল টা অনেকক্ষণ চাটার পরে অভিক মৌএর নাইটি টা খুলে নিল, পুরো ল্যাংটো করে এবার পালা করে দুটো বগলই চাটতে লাগল অভিক। মৌয়ের ফর্সা লোমহীন শরীরটা ঘরের হালকা আলোতেও চকচক করছে। বয়স চল্লিশ পেরিয়ে গেলেও মৌয়ের শরীর এখনো আকর্ষণীয়।
সুমনা আর থাকতে পারল না, ঝাঁপিয়ে পড়ল সুজয়ের ওপর, সুজয় কে শোফার ওপর ফেলে সুজয়ের ওপর চড়ে বসল সুমনা। পাগলের মত চুমু খেতে লাগল সুজয়কে। সুজয় অবাক হয়ে গেল সুমনার এই রূপ দেখে। সুমনা অনেকক্ষণ ধরে চুমু খেতে খেতেই সুজয়ের জ্যাকেট, জামা সব খুলে দিল।সুজয়ের নিপল গুলো আঙুল দিয়ে রগড়াতে লাগল আর চুমু খেতে লাগল সুমনা। বেশ কিছুক্ষণ এভাবে চলার পর সুজয় বুঝল সুমনা বেশ চড়ে গেছে, এবার খেলাতে হবে। সুমনাকে ল্যাঙটো করে দিল সুজয়, তারপর একটা টাওয়েল দিয়ে সুমনার হাত দুটো পিছনে করে কনুই দুটো একসাথে করে বেঁধে দিল। সুমনার ডককা দুধ গুলো আরো ঠেলে সামনের দিকে বেরিয়ে এল। এবার সুমনাকে কোলে বসিয়ে দুধ গুলো আয়েশ করে টিপতে শুরু করল। বোঁটাগুলো ধরে মুচড়ে দিচ্ছিল সুজয়, সুমনা পাগল হয়ে যাচ্ছিল। দুধগুলো অনেকক্ষণ ভালো করে টেপার ফলে খয়েরি বোঁটাগুলো খাড়া হয়ে গেছে সুমনার।
মৌও বেশ চড়ে গেছে এবার, অভিক এবার মৌকে টেনে সুজয়ের দিকে ঠেলে দিল, আর সুমনাকে টেনে নিল। সুজয় শোফায় বসেই মৌকে হাত ধরে টেনে নিল আর চুলের মুটি ধরে মৌয়ের মুখটা নিজের নিপলের উপর চেপে ধরল। উল্টো দিকের শোফায় অভিক বসে, সুমনাকে মেঝেতে হাঁটু গেড়ে বসালো, আর বাঁড়াটা বের করে ওর মুখের সামনে ধরল।সুমনা সময় নষ্ট না করে অভিকের বাঁড়া টা মুখে নিয়ে নিল, জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগল। সুজয় পালটে পালটে দুটো নিপল মৌকে দিয়ে চাটাচ্ছে, মৌও বাধ্য মেয়ের মত জিভ দিয়ে সুজয়ের নিপল চেটে দিচ্ছে।সুজয় এবার হাত বাড়িয়ে মৌয়ের গুদে একটা আঙুল ভরে দিল, মৌ চমকে উঠল, কিন্তু চাটা থামালো না। বেশ কিছুক্ষণ মৌএর নরম গুদটা ঘাঁটার পর সুজয় মৌএর নরম হাতে ওর বিশাল বাঁড়াটা ধরিয়ে দিল। অভিক এবার সুমনার চুলের মুটি ধরে মুখে ঠাপ মারতে শুরু করল, মৌ জিভ ঘুরিয়ে ঘুরিয়ে সুজয়কে আনন্দ দেবার চেষ্টা করে যাচ্ছে, কিন্তু সুজয়ের এত বড় বাঁড়া সামলাতে বেশ বেগ পেতে হচ্ছে।

সুজয় – এবার দুই মাগী 69 পজিশনে দুজনের গুদ চেটে রেডি কর।
মৌ – না প্লিজ, এরকম কোরো না
সুমনা – মৌ দি, আমার গুদ টা চেটে দাও, আমি আর পারছি না।

সুজয় উঠে চুলের মুটি ধরে দুজনকে সামনা সামনি এনে ধরল, সুমনার হাতের বাঁধন ও খুলে দিল। সুমনা ঝাঁপিয়ে পড়ে মৌকে চুমু খেতে শুরু করল, তারপর মৌকে ফেলে ওর মুখের ওপর গুদটা রেখে বসল। বেচারি মৌ, সবার চেয়ে দুর্বল, ছোট খাটো, বাধা দেবার শক্তি নেই। ফর্সা সুন্দর নিষ্পাপ মুখের ওপর গুদ রেখে ওর চেয়ে বয়সে ছোট সহকর্মী বসে আছে, আর ওকে চেটে দিতে হচ্ছে।
সুমনা- আহহহহহহহ আহহহহহহহহহ মৌ দি, কি দারুণ চাটছ আমার গুদটা, কি যে আরাম হচ্ছে কি বলব।
সুমনা হালকা হালকা করে পোঁদ নাড়িয়ে নাড়িয়ে গুদ চাটাতে লাগল, অভিক এবার থাকতে না পেরে মৌয়ের পা দুটো দু হাতে তুলে ধরে চাটতে শুরু করল। সুমনাও গুদ চাটাতে চাটাতে মৌয়ের দুধের বোঁটাগুলো মুচড়ে দিতে লাগল। সব দিক দিয়ে এভাবে আক্রমণে মৌ জল ছেড়ে দিল। অনেকক্ষণ গুদ চাটানোর পর সুমনা উঠে অভিকের বাঁড়া গুদে নিয়ে অভিকের কোলে বসে লাফাতে শুরু করল। সুজয় মৌকে তুলে দেয়ালের ধারে সামনের দিকে ঝুঁকিয়ে দাঁড় করালো আর পিছন থেকে গুদে ঢুকিয়ে দিল ওর আখাম্বা বাঁড়াটা। পিছন থেকে ঠাপ মারতে শুরু করল মৌ কে। ভয়ংকর এক একটা ঠাপে মৌয়ের সারা শরীর কেঁপে কেঁপে উঠছে।
সুজয় – মৌ দি, কেমন লাগছে গো আমার ঠাপ?
মৌ – আহহহহহহহ আস্তে কর না……
সুজয় – তোমার গুদটা এত নরম, চুদে খুব আরাম পাই।
মৌ – আস্তে কর প্লিজ, উহহহহহহহ এত বড় নিতে কষ্ট হচ্ছে

সুজয় মৌএর হাত দুটো ওপরে তুলে দেওয়ালের সাথে ঠেসে ধরে কড়া ঠাপ মারতে শুরু করল। ওদিকে সুমনা আর সুজয় পজিশন চেঞ্জ করল। সুমনা হাঁটু গেড়ে বসে শোফায় দু হাত দিয়ে ধরে রাখল, আর অভিক পিছন থেকে ডগি স্টাইলে সুমনাকে চুদতে শুরু করল। অভিক সুমনার লদলদে পোঁদে মাঝে মাঝে চড় মারছে ঠাসসসসসসস ঠাসসসসসসস ঠাসসসসসসস, আর সুমনা আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ করে আওয়াজ করছে। দেখাদেখি সুজয়ও মৌ এর ফর্সা পোঁদে দুটো চড় মারল, মৌ ককিয়ে উঠল সাথে কড়া ঠাপ। মৌ নাজেহাল হয়ে যাচ্ছে লাগাতার আক্রমণে। মৌ – সুজয়, এভাবে মেরো না প্লিজজজজ
সুজয় – তোমার পোঁদটা সুমনার মত লদলদে বানাব, এই বয়সে এরকম সেক্সি পোঁদ দেখিনি আজ পর্যন্ত।

মৌ এর উত্তর দিল না। এক বছর আগে পর্যন্ত ঘরোয়া বউ ছিল, বর ছাড়া কারো চোদা খায়নি। এখন ১০ বছরের ছোট সহকর্মী তাকে যেমন খুশি চুদছে। দু হাত উপরে তুলে দেয়াল ধরে দাঁড়িয়ে সুজয়ের কড়া ঠাপ হজম করতে হচ্ছে। ওর নেলপালিশ পরা আঙুল গুলো সুজয়ের মোটা মোটা আঙুলের ফাঁকে এমন ভাবে আটকে রয়েছে, ছাড়াবার উপায় নেই। গুদের হাঁ দু দিনেই বড় করে দিয়েছে সুজয়। মাইয়ের বোঁটা গুলোর ওপর এত অত্যাচার করেছে, যে সব সময় যেন ব্যাথায় টনটন করছে।
মৌ – আর পারছি না সুজয়, আমার পায়ে ব্যাথা করছে, প্লিজ ছাড়ো এবার
সুজয় – আর দাঁড়াতে হবে না, এবার তোমার পা গুলো কে বিশ্রাম দিচ্ছি দাঁড়াও

সুজয় চোদা থামিয়ে মৌকে কোলে তুলে বাঁড়ার উপর বসিয়ে নিল, মৌ সুজয়ের গলা জড়িয়ে ধরে নিল, পাছে পড়ে যায়। এবার সুজয় মৌকে তলা থেকে তুলছে, আর ছেড়ে দিচ্ছে, শরীরের ভারে মৌয়ের শরীর সুজয়ের বাঁড়ায় গেঁথে যাচ্ছে। মৌয়ের ফর্সা নরম নিটোল মাই দুটো সুজয়ের কঠিন বুকে ঘসা খাচ্ছে। বাঁদর যেভাবে গাছের ডাল ধরে দোলে, মৌ সেরকম ভাবেই সুজয়ের গলা জড়িয়ে ধরে ঝুলছে, পা দুটো দিয়ে সুজয়ের কোমড় জড়িয়ে রেখেছে প্রাণপণে, সুজয় ইচ্ছে মত ওর শরীরটা চাগিয়ে তুলছে, আবার ছেড়ে দিচ্ছে, সুজয়ের বাঁড়া সরসর করে গেঁথে যাচ্ছে মৌয়ের নরম গুদে। সুজয় এভাবে মৌকে কোলে নিয়ে চুদতে চুদতে ব্যালকনির দিকে গেল।
মৌ – প্লিজজজজ সুজয়, ব্যালকনিতে যেও না, বাইরে থেকে কেউ দেখে ফেলবে
সুজয় – বাইরের খোলা হাওয়ায় চোদা খেতে দারুণ লাগবে গো
মৌ – নাহহহহহহহহহ প্লিজ

সুজয় মৌএর কথা শুনল না, এভাবে চুদতে চুদতে ব্যালকনিতে নিয়ে গেল। বাইরের ঠান্ডা হাওয়ায় শরীর শিরশির করতে লাগল মৌয়ের। খোলা হাওয়ায় সুজয়ের ঠাপের জোর আরও যেন বেড়ে গেল, মৌ প্রাণপণে নিজের মুখ বন্ধ করে রেখেছে, পাছে কেউ শুনতে পায়।
মৌ – প্লিজজজজ ভেতরে চল সুজয়, খুব ভয় লাগছে।
সুজয় – যাব, আগে আমার সব কথার ঠিকঠাক উত্তর দাও
মৌ – বল
সুজয়- আজ পর্যন্ত গুদে কটা বাঁড়া নিয়েছ?
মৌ – চারটে
সুজয় – কার চোদন সবচেয়ে ভালো লেগেছে?
মৌ – তোমার
সুজয় – মৌ দি, তোমায় আমার পোষা মাগী বানাব । আমার রেন্ডী হবে?
মৌ – রেন্ডী তো বানিয়েই দিয়েছ আহহহহহহহহহ
সুজয় – তোমার মাইগুলো কি সুন্দর আর নরম, গুদটাও খুব নরম, মাখনের মত, কি করে বানালে গো?
মৌ – জানিনাআহহহহহহহহহ, আমায় চুমু খাও সুজয়
মৌ সুজয়ের মুখটা টেনে নিজের মুখটা ঢুকিয়ে দিল, উমমমম

সুজয়ও ভালো করে মৌয়ের ঠোঁটের সব রস শুষে নিতে লাগল। স্কুলে চাকরি পাবার পর থেকে যে কয়জন দিদিমণিকে সুজয়ের ভালো লাগত, তার মধ্যে মৌ একজন। যদিও ওর থেকে অনেক সিনিয়র, বিবাহিত, ঘরোয়া, কিন্তু শাড়ি পরা মৌকে দেখেই বোঝা যেত ওর চেহারা স্লিম আর ছোট খাটো হলেও মাই আর পোঁদ বেশ বড়। গায়ের রঙও বেশ ফর্সা। এরকম বেশী বয়সের সেক্সি দিদিমণি চোদার মজাই আলাদা। বাইরের খোলসটা ভেঙে ফেলতে পারলেই ভিতর থেকে অসভ্য চোদনখোর মেয়েটাকে বের করে আনা যায়। আর একজন দিদিমণিকেও সুজয়ের ভালো লাগে, সেমন্তী, গায়ের রঙ একটু চাপা হলেও ফিগার দারুণ, মৌ কে দিয়েই ওকে লাইনে আনতে হবে।
মৌ – এবার ঘরে চল সুজয়, ঠান্ডা লাগছে
সুজয় এবার মৌকে কোল থেকে নামিয়ে দিল, মৌকে জড়িয়ে ধরে ঘরে ঢুকল। ততক্ষণে অভিক আর সুমনার খেলা শেষ, এলিয়ে গেছে দুজনেই। সুজয় মৌকে নিয়ে গিয়ে বিছানায় ফেলল, আর মিশনারি পজিশনে ঢুকিয়ে দিল রসে ভেজা চকচকে বাঁড়াটা।
মৌ – আবার করবে?
সুজয় – হ্যাঁ, মৌ দি, তোমার গুদে তো এখনো ঢালিনি। গুদ ভর্তি করে দেব তোমার, আমার বাচ্চার মা বানাব।
মৌ – প্লিজজজজ না, ভিতরে ফেলো না
সুজয় – একদিন তোমার সাথে সেমন্তী কেও চুদতে চাই, তুমি ব্যবস্থা কর
মৌ – নাহহহহহহহহহ, ও রাজি হবে না

সুজয় শুনেই রেগে গেল, মৌকে চুদতে চুদতেই গালে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে চড় মারল, আর প্রবল জোরে জোরে ঠাপ মারতে আরম্ভ করল। এই অবস্থায় মৌয়ের কিছু করার নেই, এরকম প্রবল বেগে চোদার সময় মেয়েরা অসহায় হয়ে যায়। পাশবিক ভাবে পেঁচিয়ে পেঁচিয়ে ঠাপ মারছে সুজয়, সাথে কখনো চড় মারছে, কখনো মাইয়ের বোঁটা গুলো আঙুল দিয়ে জোরে পেঁচিয়ে দিচ্ছে, টেনে ধরছে, যেন দুধগুলো ছিঁড়ে নেবে, মৌয়ের আর শক্তি নেই কিছু করার
মৌ – প্লিজজজজজজজ থামো সুজয়, আমায় মেরে ফেলবে নাকি? আমি সেমন্তী কে নিয়ে আসব তোমার কাছে, প্লিজ ছাড়ো এবার
সুজয় মুচকি হেসে মৌকে ঠেসে ধরল, বেশ কিছুক্ষণ চুমু খেতে খেতে ঝাঁকুনি দিয়ে মৌয়ের নরম গুদ ভরিয়ে দিল।
[+] 2 users Like Abirkkz's post
Like Reply
#5
Darun update. Valo laglo.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)