Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আমার কথা (আপডেট ১৬/১১/২০২৩)
#1
Heart 
হ্যাঁ! এটাই আমি। বাবাচুদি!! অবশ্য, বাঞ্চোদ দাদার ভাইচুদি বোনও বটে। 

আর আমার পরিবার???? 

এখন থাক! জানতেই পারবেন। অবশ্য, যদি সঙ্গে থাকেন। 

নাম নেলি। নীলিমা স্যান্যাল। 

- যাই-ই। … বাবা ফিরলো মনে হয়? … আসছি পরে, লাব য়্যু! 
[+] 2 users Like বাবাচুদি's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Apnar kotha shonar opekkhay thaklam babachudi didi
পাঠক
happy 
[+] 2 users Like Kakarot's post
Like Reply
#3
(08-10-2023, 05:39 PM)Kakarot Wrote: Apnar kotha shonar opekkhay thaklam babachudi didi

ধন্যবাদ বন্ধু। সঙ্গে থাকুন। 

horseride 

আসছে
Like Reply
#4
<><><><><><><><>
ডিসক্লেইমার
<><><><><><><><>

গল্প একটা অলীক বস্তু । অন্যথায় নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; আমার কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য ।
<><><><><><><><>
মুখবন্ধ
<><><><><><><><>

হ্যাঁ!  বাবা অফিস করে ফিরলো। ব্রিফকেসটা আমার হাতে দিয়ে; একহাতে আমাকে জড়িয়ে নিয়ে পায়ে পায়ে চললো নিজের ঘরের দিকে। খুবই সাধারণ স্বাভাবিক একটা দৃশ্য। যা এই রাজ্যে প্রায় প্রতিটি সংসারে দেখা যায়।

- না মশাই না! মানস চক্ষে যে দৃশ্যটি আপনি কল্পনা করলেন; … বাস্তবের সঙ্গে তার কোন মিল নেই। স্বচক্ষে দেখলেও; … আপনি হয়তো বা … নিজের চোখের ওপর বিশ্বাস হারিয়ে ফেলবেন।

- কি বলছেন মশাই? … ও, … একটু স্পষ্ট করে বলবো। … হ্যাঁ হ্যাঁ বলছি! … বলবো বলেই তো এই ফোরামে আসা। … নিশ্চয়ই বলবো। … কথায় বলে না চক্ষু-কর্ণের বিবাদভঞ্জন। … তা; চোখে যখন দেখতে পাচ্ছেন না, … কানেই শুনুন,

- আমি নেলি ওরফে নীলিমা স্যান্যাল। … ২২ বছরের তন্বী, সুদর্শনা এক নারী; … এক হাতে বাবার ব্রিফকেস, … অন্য হাত বাবার কাঁধে রেখে, … বাবার গায়ে লেপটে, … পায়ে পায়ে এগিয়ে  চলেছি, … সম্পূর্ণ নগ্ন।

- কি বিশ্বাস হচ্ছে না? … ইসস, … কি করি বলুন তো? … চোখে দেখার সুযোগ তো আপনি পাবেন না। … তারজন্য অনেক কাঠখড় পোড়াতে হবে। … সে আপনারা পারবেন না।

- হ্যাঁ, আমরা নগ্নতার পূজারি। … বিদেশে যে সমস্ত ন্যুডিস্ট কলোনি আছে; … সেখানে সবাই সারাক্ষণ নগ্ন হয়ে থাকে। … দোকান, বাজার সবাই নগ্ন। … কোনো অনুষ্ঠানে গেলেও … একই ব্যাপার। … এলাকায় সবাই নগ্ন। … অবশ্য, এলাকার বাইরে যেতে হলে, … সবাই আমার আপনার মতো … স্বাভাবিক পোশাক পরা মানুষ।

এই মুহুর্তে আমাদের দেশে এটা ভাবাই যায় না। … হয়তো, সারা দেশে আমরাই একমাত্র পরিবার, … যারা নগ্নতা এবং মুক্ত যৌন চিন্তায় বিশ্বাসী। … আমরা জানতেও পারছি না; এই রকম মুক্ত চিন্তক কোনো পরিবার আছে কি না? … জানার কোনো সুযোগও নেই। … সেই  কারণে, এই ফোরামে আমি এসেছি। … আজ থেকে আমার পরিবারের দু-একটা ঝলক … আপনারা দেখতে, … থুড়ি, শুনতে পারবেন।

যাকগে, কথায় কথায় বাবার বেডরুমে এসে গেছি। ব্রিফকেসটা বেড সাইড টেবিলে রেখে, বাবাকে জিজ্ঞেস করলাম,

- কিছু খাবে?

- টেবিলে কফি দে। আমি ফ্রেশ হয়ে আসছি। … আমার নগ্ন নিতম্বে একটা আলতো চড় মেরে টয়লেটে ঢুকে গেলো।

- হ্যাঁ! যে পুরুষটির শরীরের সঙ্গে লেপটে আমি এলাম; … তিনি আর অন্য কেউ নন। … আমার জন্মদাতা পিতা। শ্রী অনঙ্গ দেব স্যান্যাল। … আমার বাবা। … হ্যাঁ আমার নিজের … বাবা।

- হুঁ। ঠিক দেখতে পাচ্ছি; আপনাদের মধ্যে দু-চার জন একটু উশখুশ করছেন। … অ্যাঃ! কি বলে মেয়েটা? … ছিঃ! বাবার সামনে?

- ও মশাই?  কোথায় যাচ্ছেন? বাথরুমে? মনে হচ্ছে, অনেক কিছু কল্পনা করে ফেলেছেন। … এখন একটা জায়গা দরকার! … না মশাই। মুক্ত যৌনতা একটা অন্য লেভেলের ব্যাপার। … ওই আপনাদের এলাম, শুলাম, কাপড় তুললাম, ঢোকালাম, ফেলে দিলাম; … এ রকম কিছু নয়। … ব্যাপক বিকৃত যৌন ফ্যান্টাসি পূরণের জন্য, … অনেক থ্রেড আছে। … সেখানে যেতে পারেন। … এটা আপনার জন্য নয়।

এটা একটা অনুভব। … আমার ৫' ১০" উচ্চতা সম্পন্ন বাবার কাঁধে হাত দেওয়ার জন্য, … আমার ৫' ৪" শরীরের অনেকটা অংশই চিপকে ছিলো … বাবার শরীরে। আমার ৩২" সাইজের স্তন, … পুরোপুরি চেপটে যাচ্ছিলো। … বাবার হাতটা, ঘোরাঘুরি করছিলো আমার নাভী মণ্ডলের আশপাশে। … ৩৪" সাইজের সুডৌল নিতম্বেও … বাবার হাতের স্পর্শ পেয়েছিলাম বোধহয়। আর টয়লেটে ঢোকার আগে পাছায় চাঁটি, … সেটা যে আপনাদের শ্যেনচক্ষু এড়াতে পারেনি; … সেটা আমি জানি।

যে ছোটো ছোটো দৃশ্যকল্প আমি উপস্থিত করবো, আপনাদের সামনে; … তার সাহায্যে আমাদেরকে জানুন। … হয়তো, কেউ কেউ নিজেদের পরিবারে এটার অনুশীলন করেন। … কিন্তু, পরিবারের বাইরে কোন সঙ্গী খুঁজে পান না; … অথবা সাহস পান না। … আমরা পারিবারিকভাবে একটা যোগাযোগ তৈরি করতে আগ্রহী। … মুক্ত আলোচনায় বিশ্বাসী আমরা। … আপনাদের যে কোনো বক্তব্যের, যথাযথ জবাব আপনারা পাবেন। … কিন্তু সবটাই ওপেন থ্রেডে। … কোনো রকম প্রাইভেট ম্যাসেজ বা ই-মেইল এনটারটেনড হবে না। উলটে ওপেন ফোরামে … আপনি সমালোচিত হবেন। … সেটা খুব একটা স্বস্তিদায়ক হবে না।

- আচ্ছা এখন যাই। বাবা কফি খাবে। টা! টা! হুঁ। পরে আসবো।
[+] 4 users Like বাবাচুদি's post
Like Reply
#5
<><><><><><><><>
সতর্কীকরণঃ
<><><><><><><><>

হ্যাঁ আরেকটা কথা। আপডেট আপডেট করে চেঁচিয়ে মরবেন না। আমার পড়াশোনা, আমার ইউনিভার্সিটি, আমার বন্ধু-বান্ধব, আমার পরিবার, ব্যক্তিগত দায়বদ্ধতা সবকিছুর পরে ফোরাম। সময় পেলে লিখবো নিশ্চয়ই। কারণ? কারণ, গরজ আমাদের। ভালো থাকবে।

ও! হ্যাঁ! রাতে বলবার মতো কিছু থাকলে; সকালে কথা হবে। টা! টা! গুন্নাইট। বা-ই-ই-ই।

আপনাদের বাবাচুদি!
[+] 5 users Like বাবাচুদি's post
Like Reply
#6
(08-10-2023, 11:25 PM)বাবাচুদি Wrote:
<><><><><><><><>
সতর্কীকরণঃ
<><><><><><><><>

হ্যাঁ আরেকটা কথা। আপডেট আপডেট করে চেঁচিয়ে মরবেন না। আমার পড়াশোনা, আমার ইউনিভার্সিটি, আমার বন্ধু-বান্ধব, আমার পরিবার, ব্যক্তিগত দায়বদ্ধতা সবকিছুর পরে ফোরাম। সময় পেলে লিখবো নিশ্চয়ই। কারণ? কারণ, গরজ আমাদের। ভালো থাকবে।

ও! হ্যাঁ! রাতে বলবার মতো কিছু থাকলে; সকালে কথা হবে। টা! টা! গুন্নাইট। বা-ই-ই-ই।

আপনাদের বাবাচুদি!

টাটা। গুদ নাই(ত)


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#7
<><><><><><><><> 
ডিসক্লেইমার
<><><><><><><><> 
গল্প একটা অলীক বস্তু । অন্যথায় নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয় আমার কল্পনার ফসল বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য ।
<><><><><><><><>
পরিবার পরিচিতি
<><><><><><><><>
ওঃ! কাগে এখনো গু খায়নি। … উঁকি ঝুঁকি মারা শুরু হয়ে গেলো। … রাতের গল্প শোনার জন্য উৎসুক। আরে দাদা, বলবো বলেই ফোরামে আসা। … আগে বাড়ির লোকের সঙ্গে পরিচিত হন।

আমার পরিচয় তো পেয়েছেন। … আমি নেলি, নীলিমা স্যান্যাল। ২২ বসন্তের তন্বী। ভাইটাল স্ট্যাটিসটিকস ৩২-২৮-৩৪, একটু হালকা গড়ন। যেখানে যতটুকুর দরকার, ততটাই আছে। … ওফফ! আপনারা ভীষণ দুষ্টু। এটুকু শুনেই, এদিক-ওদিক তাকাচ্ছেন। … কেউ বুঝে ফেললো না তো? আর-রে মশাই, … আরো লোক আছে বাড়িতে।

বাবাকে তো কালকেই দেখেছেন। ৫' ১০" হাইট। বয়স? … তা পঞ্চাশ হলো। অবশ্য, দেখে মনে হয় না। … এখনো নিয়মিত জিম আর যোগা করেন। তামাটে রঙ। আমিও শ্যামলা। বাবার রঙটাই পেয়েছি। মা ফরসা ছিলো। দাদাও ফরসা। … বাবা পেশায় সাইকিয়াট্রিস্ট। সেক্সোলজি নিয়ে চর্চা করেন। … পেশেন্টদের বিভিন্ন আকর্ষণীয় গল্প; মাঝে মাঝেই শোনা যায় বাবার কাছে।

যাকগে, আর বোর করবো না। … কালকের কথায় আসি। বাবা কফি খাবে। আমি দ্রুত পায়ে চললাম কিচেনের দিকে। … আমাদের বাড়িতে; ড্রয়িং, ডাইনিং, কিচেন একসঙ্গে। বাড়িতে যতক্ষণ থাকি; আমরা সবাই এখানেই থাকি। … খুব প্রয়োজন না হলে, আমরা গোটা পরিবার একসাথেই সময় কাটাই। … আমাকে ব্যস্ত হয়ে, কিচেনের দিকে যেতে দেখে, রতিদি জিজ্ঞেস করল, "এতো হন্তদন্ত হয়ে কোথায় যাচ্ছিস?" … "বাবা কফি খাবে বলছে; তুমি খাবে?" …

ওহ! রতিদির সঙ্গে তো পরিচয় হয়নি আপনাদের। … আর হবেই বা কি করে? যা ব্যস্ত আপনারা! খালি দুষ্টু চিন্তা। … বাবা কি ধূম ল্যাংটা বেরোবে বাথরুম থেকে? … আরে বাব্বা! … বাবা আগে স্নান করে আসুক। … তখন দেখবেন। এখন রতিদি।

রতিদি আসলে রতি বউদি। … রতি মঞ্জরি স্যান্যাল (বিয়ের আগে সেন ছিলেন); আমার দাদার বিবাহিতা স্ত্রী। … বয়স ২৬ হলো। … ভাইটাল স্ট্যাটিসটিকস ৩৪-৩২-৩৬, কাপ সাইজ ডি ছিলো বিয়ের আগে। … এখন দাদার কল্যাণে ডাবল ডি। দাদার সহপাঠি। … চার বছর প্রেম করার পর বিয়ে। … তাও একবছর পেরিয়ে গেছে।

দাদা যখন বুঝতে পারলো, রতিদিকে ছাড়া ওর চলবে না; তখন হতাশ হয়ে আমাকে বলে,

- কি করি বলতো? রতি কি মেনে নেবে? … যদি না মানে, তাহলে কি হবে?
- চল বাবার কাছে যাই। বাবা কি পরামর্শ দেয়, দেখি … বাবার ঘরে চললাম দু'জনে। গিয়ে দেখি, … বাবা বিছানায় আধশোওয়া হয়ে বই পড়ছে। … আমাদের ভাই-বোনকে দেখে উঠে বসলো।
- কিছু বলবি? … আমি বাবার কোলে মাথা রেখে শুয়ে পড়লাম। …
- দাদার সমস্যা। কি রে? বল, …
- তুই তো জানিস! তুই বল, … বাবু লজ্জা পাচ্ছে এখন নিজের ভালোবাসার কথা বলতে; অগত্যা … আমিই বলি, …
- … …
- … …
- … …

বললাম সবকিছু। বাবা মন দিয়ে শুনলো, … তারপর, …

- দ্যাখ, এই সমস্যার মুখোমুখি একদিন হতেই হবে, এ বিষয়ে আমার কোন সন্দেহ ছিলো না। … একটা মেয়ে, বিয়ের পরে অন্য বাড়িতে এসে, এমনিতেই আড়ষ্ট থাকে। … তার বদলে, সে যদি দেখে, … শ্বশুর বাড়িতে সবাই ধূম ল্যাংটো হয়ে ঘুরে বেড়াচ্ছে, … প্রথমেই ভাববে পাগলের বাড়ি। … অথবা, বিকৃত মানসিকতার লোক। যারা কোন মেয়েকে দেখলেই ;.,ের চেষ্টা করে। … এবং তৎক্ষনাৎ পালাবে অথবা নিরাপত্তার জন্য … চেঁচামেচি করে লোক জড় করবে।

- তাহলে? … এর থেকে বেরোনোর কি কোনো রাস্তাই নেই? … দাদার কাতরোক্তি,

- দ্যাখ, এই পরিবারে, আমার বাবার ভাবনায়, … এই নগ্নতা বা ন্যুডিটির আগমন। … তার আগে কেউ  এটা নিয়ে ভাবতো কিনা জানিনা। … তোদের নিয়ে; তিনটে জেনারেশন পার করে, আমরা যেটুকু এগোতে পেরেছি, সেটা অ্যাচিভমেন্ট হিসাবে বিরাট।

তোরা জানিস মানবজাতি, প্রথম জীবনে মাতৃতান্ত্রিক ছিলো। … এক মায়ের সন্তানরা, যূথবদ্ধ হয়ে জঙ্গলে বিচরণ করতো। … যৌথভাবে পশু শিকার  করতো। … নারীদের পরিশ্রম করার ক্ষমতা কম বলে … পশু শিকারে যাওয়ার বদলে, সুপেয় পানীয় অন্বেষণ, … শিশুপালন, … ফলমূলাদি আহরণ, বৃদ্ধবৃদ্ধাদের পরিচর্যা ইত্যাদি … কম পরিশ্রমের কাজগুলো করতো।

- আপনারা বড্ড ছটফট করছেন তো। … ও! … বুঝতে পেরেছি, এসব কথায় আপনাদের ইন্টারেস্ট নেই। … খালি ছুঁকছুঁক করছেন; কখন একটু রসালো কেচ্ছা শুনতে পান। … যাকগে, বলেই দি, বাবার কথা।

- হ্যাঁ! বাথরুম থেকে বাবা বেরিয়ে এলো, … স্টার্ক নেকেড (stark naked) গায়ে সুতোটা নেই। … চুলটা ব্যাক ব্রাশ করে, … আজকের পেপার হাতে নিয়ে, ডাইনিংয়ে এসে বসলো। … বুড়িপি বাবার কফিটা দিয়ে গেলো।

রতিদি আর আমি … আগেই বসেছি কফি নিয়ে। … আমি ধীরেসুস্থে খাচ্ছি। তবে, রতিদির দিকে চোখ। … ম্যান ওয়াচিং আমার প্যাশন। … এক বছর হয়ে গেলো দাদা-বউদির বিয়ের। … রতিদি অনেকটাই মানিয়ে নিয়েছে; … আমাদের ন্যুড কালচারের ব্যাপারে। তবুও, … পুরোনো ট্যাবু … পুরোপুরি ভাঙতে পারে নি।

এমনিতে বাবার সঙ্গে ব্যবহার সহজ হয়ে এসেছে। … কিন্তু, সদ্যস্নাত বাবাকে দেখলে; … একটু অস্থির হয়ে ওঠে। … বাবার দিকে সরাসরি তাকাতে পারে না। … ঠোঁট কামড়ে, … মুখ লাল করে, মাথা নিচু করে থাকে। … কিন্তু, আড় চোখে বাবাকে ঝাড়ি মারে। … বেশীক্ষণ বসতে পারে না বাবার সামনে। … 'একটু আসছি বলে' … ঘরে চলে যায়। অবশ্য, ১০/১৫ মিনিটের মধ্যেই ফিরে আসে। … তখন স্বাভাবিক। এর একটা রহস্য আছে।

না! আপনারা যা ভাবছেন, … মোটেই তা নয়। বাবার নগ্নতা দেখে যদি লজ্জা পেতো; … তাহলে, এত তাড়াতাড়ি ফিরে আসতে পারতো না। … ব্যাপারটা পুরো উলটো।

ব্যাপারটা কি? এক্ষুনি শুনতে হবে। … না মশাই, পারবো না। স্রেফ পা-র-বো না। আমার কাজ নেই নাকি? … সেই কাগ ডাকা ভোরে উঠিয়েছেন আমাকে! খেয়াল আছে, … এক ঘন্টা পেরিয়ে গেছে। … হ্যাঁ, অ্যা-ক-ঘ-ন্টা। সে খেয়াল আছে। সকাল বেলা, টয়লেট যাবো না? … যাবো না আমি টয়লেট? … ইল্লি! … খায় কত্তো! … আমার সঙ্গে টয়লেটে যাবে? … ঘেঁচুউউ!!!! …

টা টা। …
[+] 3 users Like বাবাচুদি's post
Like Reply
#8
<><><><><><><><>
ডিসক্লেইমার
<><><><><><><><>

গল্প একটা অলীক বস্তু । অন্যথায় নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, পেশা, স্থান এবং ঘটনা হয়; আমার কল্পনার ফসল, বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা, সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটি প্রাপ্তবয়স্কদের জন্য ।

<><><><><><><><>
রতিমঞ্জরী কথা - ১
<><><><><><><><>

আমি রতি, রতিমঞ্জরী সেন, … ২১টা বসন্ত পেরনো এক যুবতী। আমাকে দেখতে কেমন, … আমি বলতে পারবো না। তবে অন্য মানুষের চোখের আয়নায় যখন নিজেকে যাচাই করি; … তখন, পুরুষদের কামুক দৃষ্টি; আর, … মহিলাদের ঈর্ষান্বিত চোখ, আমাকে জানিয়ে দেয়; … আমার সৌন্দর্যের কথা। … মা, মাসী, কাকীদের তো আরো যন্ত্রণা। … নিজের পুরুষের চোখে; অন্য মেয়ের কামনা, … প্রতিটি স্ত্রীকে রাগিয়ে তোলে। … একবার এক কাকীমার মুখের স্বগতোক্তি আমার কান অবধি পৌঁছে যায়,

- বুড়ো ভাম! … বিছানায়, আমার গরমই কাটাতে পারিস না; আবার, … আগুনের খাপরার দিকে নজর? … ও মেয়ের ম্যানা দেখলেই, তোর ঝরে যাবে; আর কিছু করার ক্ষমতা থাকবে না। … আজ চল বাড়িতে, … দেখবো তোর চোদার ক্ষমতা! … আজ যদি, আমার গরম না কাটাতে পারিস; … তোর ঐ ধ্বজা, চার আঙুলে নুনু; … কেটে তোর মায়ের গাঁড়ে ভরে দেবো।, … টানতে টানতে নিয়ে চলে গেল।

আমি ভেতরে ভেতরে হাসিতে ফেটে পড়লাম।

আমি এরকমই। … গাছের ডালে, কুঁড়ি ধরার সময় থেকেই আমি কিঙ্কি টাইপের। … অবশ্য, আগেকার দিন হলে বলতো, … খানকি টাইপ। এই কিঙ্কি আর খানকি; শব্দ দুটো এতো কাছাকাছি, … আমার মনে হয়, 'খানকি' শব্দটা থেকেই, ইংরেজিতে 'কিঙ্কি' শব্দটার উদ্ভব।

যাই হোক, … মহিলা, পুরুষ নির্বিশেষে মানুষকে টিজ করার এই অসীম ক্ষমতা নিয়ে … আমি, আজ সন্ধ্যা অবধি গর্বিত ছিলাম। … আর এখন; আমি ভেতরে ভেতরে ভেঙেচুরে যাচ্ছি। … বিশ্বাস করতে পারছি না, … বিকালে, অতনুর মুখে শোনা কথাগুলো।

অতনু, … অতনু স্যান্যাল, … আমার সহপাঠী। সাধারণ ভালো লাগা, আকর্ষণ, ইনফাচুয়েশন (infatuation) পেরিয়ে; … গত এক বছর ধরে আমার স্টেডি বয়ফ্রেন্ড। … আমাদের উভয়ের মনে, … উভয়ের প্রতি একটা আলাদা অনুভূতি গড়ে উঠছে। … অবশ্য, "ভালোবাসি" কথাটা এখনো বলা হয়নি।

সার্দান সিটি মলে, একটা কোজি হ্যাং-আউট আছে। কাপলস অনলি। … পার্টিশন দিয়ে ভাগ করা ছোটো ছোটো কেবিন। … সামনে স্ক্রিন দেওয়া। … এমন ভাবে ডিজাইন করা; য়্যু ক্যান ডু এভরিথিং … এক্সেপ্ট ফাকিং। … খরচও খুব একটা বেশী নয়। টু হান্ড্রেড রুপিজ পার আওয়ার। … মিনারেল ওয়াটার ফ্রি। … বাকি খাবারের রেটও রিজনেবল।

অতনু যখন বললো, … আজ বিকালে বসবে, আমার খুব ভালো লেগেছিলো। … বাট, … দু কাপ কফি নিয়ে বসেছিলাম টেবিলে। … কিন্তু, পড়ে পড়ে ঠাণ্ডা হয়ে গেলো। … অতনু একাই বলে গেলো। আর, আমি শুনে গেলাম। … বিশ্বাস করতে পারছিলাম না। কিন্তু, অতনু মিথ্যে কথা কেন বলবে? … বিশেষত, যে কথার কারণে, নিজেদের সম্পর্কে ভাঙন ধরতে পারে। … আর বিশ্বাস করবো নাই বা কেন? … ওর বাবার, বোনের, … নিজের যে ছবিগুলো ওর মোবাইল থেকে আমার মোবাইলে পাঠিয়েছে, … এক কথায় অবিশ্বাস্য।

বিছানায় শুয়ে শুয়ে … ছবিগুলো দেখতে দেখতে … অতনুর বলা কথাগুলো … মনের মধ্যে সাজাচ্ছি। প্রথম ছবিটা অতনুর বাবার। … বয়স, অতনু বলে, পঞ্চাশ হয়ে গেছে। কিন্তু, দেখে মনে হয় না। … ডার্ক, টল, হ্যান্ডসাম। টয়লেট থেকে স্নান করে বেরোচ্ছে, … স্টার্ক নেকেড। … গায়ে সুতোটাও নেই। দেখে বোঝা যায়, ছবিটা ওনার জ্ঞাতসারেই তোলা হয়েছে। … পুরুষাঙ্গটা শিথিল ভাবে ঝুলে আছে দু'পায়ের ফাঁকে। … ছ'ইঞ্চির বেশীই লম্বা। ঠাটিয়ে গেলে অতনুর চেয়ে বড়ই হবে। … ই-স-স-স কি ভাবছি? … হলেও হতে পারে শ্বশুরের … পুরুষাঙ্গ নিয়ে ভাবনা। বড় হলেই বা তোর কি? … ওটা তোর হবে না! … মালটা তোর শাশুড়ির। কিন্তু, একটা কথা; … এই দু'বছরে ওর মা-য়ের কথা একবারও শুনিনি। … অতনুর কি মা নেই? … মাথায় রাখতে হবে ব্যাপারটা।

পরের ছবিটি অতনুর বোন, … নেলির। ওয়াশ বেসিন থেকে হাত ধুয়ে; ডাইনিং টেবিলের দিকে আসছে। … পুরোপুরি নগ্ন। … গর্বিত ভাবে হেঁটে আসছে। ফ্রেমে আরও দুজন আছে। … একজন অতনুর বাবা। উর্ধাঙ্গ নগ্ন। নিচটা ঢাকা পড়েছে টেবিলে। … দূরে কিচেনে ওদের বুড়িপি, মানে বুড়ি পিসি … ওদের অল পারপাস কাজের লোক। … অতনুর বাবার চেয়ে বয়সে বড়; যদিও দাদাবাবু বলে ডাকে। … বুড়িপি এই সংসারের একছত্র কর্ত্রী।

পরের ছবিতে … ভাই-বোন পাশাপাশি দাঁড়িয়ে। … ভাইয়ের হাত বোনের কটিদেশে। … বোনের হাত দাদার কাঁধে। … দু'জনে পোজ দিয়ে ছবি তোলা। আরও কয়েকটা ছবি। … প্রতিটি ছবিই নগ্নতার প্রদর্শনী। অথচ, … যৌনতার লেশমাত্র নেই। পরিবর্তে, পারিবারিক শ্রদ্ধা, স্নেহ, ভালোবাসা চুঁইয়ে পড়ছে। … অতনুর বাবার আরও কটা ছবি আছে। কিন্তু, বাথরুমের দরজায় দাঁড়ানো, … ভেজা শরীরের ছবিটি … বার বার কাঁপিয়ে দিচ্ছে রতির মনকে। ইষত হাসি হাসি মুখ, … ভালোবাসার উজ্জ্বল দুটি চোখ, … কামনার উদ্রেককারি নয়। 

তবুও, … রতির মনে একটা অদ্ভুত জৈবিক আকর্ষণ তৈরি করছে। … ওর শরীর আনচান করছে। শ্বাস ঘন হয়ে আসছে। … মনের মধ্যে গোপন একটা আকাঙ্ক্ষা। ক্রমশ তীব্র হয়ে উঠছে। … ছবিটা গরম হয়ে উঠছে মনে হচ্ছে। … একটা ভয় গ্রাস করছে রতিকে। … অদম্য আকর্ষণ। … সন্ত্রস্ত হয়ে সরিয়ে দিচ্ছে ছবিটাকে।

ছবিটাকে সরিয়ে … টেনে নিচ্ছে ভাই-বোনের ছবিটা। … আপাতদৃষ্টিতে, দুই নগ্ন নারী পুরুষ, জড়াজড়ি করে দাঁড়িয়ে আছে। … কিন্তু, হাতে ধরলে অপার শান্তি। … উত্তেজিত স্নায়ু ধীরে ধীরে শিথিল হয়ে আসছে। … একটা অদ্ভুত স্নেহময় ভঙ্গিমা। মনকে আপ্লুত করছে।

পরক্ষণেই … উদগ্র বাসনা গ্রাস করছে রতিকে। … বালিশের তলা থেকে টেনে বার করছে … আগের ছবিটা। একটা অশ্লীল ভাবনায় কেঁপে উঠছে রতির কুমারী অন্তর্মন। … দু'পায়ের মাঝখানে ভিজে যাচ্ছে। … কেঁপে উঠছে শরীর।  

শ্লীলতা অশ্লীলতার দোলাচলে, জয়ী হয় অশ্লীলতা। … ছুঁড়ে ফেলে মোবাইল। … দৌড়ে ঢুকে পড়ে বাথরুমের নিভৃতে। … খুলে ফেলে সমস্ত পোশাক। কোমডের ওপর বসে, … বিদ্ধ করে নিজেকে। … আঃ আঃ আঃ! … কয়েক মুহূর্ত, মথিত করে নিজেকে। অবশেষে তাৎক্ষণিক নিবৃত্তি। … হিসু করে, ভালো করে ধুয়ে, … ঘরে এসে শুয়ে পড়ে। তলিয়ে যায় নিদ্রাজগতে। শান্তি!!!!

এই রে! … আবার চুলবুল করতে শুরু করলেন। … এইটুকুতে মন ভরলো না। … বলিহারি যাই আপনাদের। রাত দুপুরে, … একটা মেয়ে টয়লেটে গিয়ে কি করছে; … তারও ডিটেইল চাই! … ওফফফ! … পারি না বাবা! … আমি জানবো কি করে? … এটা তো আমার টয়লেট না। … রতি দিদির কথা। বিয়ের আগেই বলেছে। … তবে, ঘটনার অনেক পরে। আমি তো রিপিট টেলিকাস্ট। … তবে হ্যাঁ, রাতে যে ভালো ঘুম হয়নি। সেটা বলেছে। … অবশ্য, বিছানায় ছটফট করেছে; না কি, … বিছানা আর বাথরুম ঘুরে মরেছে; … জানি না!

নাঃ! আর বকবক করতে পারি না আপনাদের সঙ্গে। য়্যুনিভার্সিটি থেকে ফিরে, সমানে বকে যাচ্ছি আপনাদের সঙ্গে। … হিসু ধরেছে খুব। এবার ঘরেই হয়ে যাবে। … ধুত্তোরি! … ওদিকে বাবা আসার সময় হয়ে যাবে। আপনাদের  জ্বালায়; … আর পারি না বাবা। … মুঠো করে বসে থাকুন। … আমি! স্পিকটি নট।

আবার রাতে
Like Reply
#9
আপডেট প্লিজ

sex sex
Namaskar


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
আরে গেলো কোথায়?

[Image: 264942405-10225574161596762-3811338791095118490-n.jpg]


fight
[+] 2 users Like bikupa's post
Like Reply
#11
(25-10-2023, 09:00 AM)bikupa Wrote:
আরে গেলো কোথায়?

[Image: 264942405-10225574161596762-3811338791095118490-n.jpg]


fight

ধুৎ! লেখাপড়া নেই?
Like Reply
#12
চলছে ভালোই।সামনে দেখা যাক কি হয়।
সাথে থাকার চেষ্টা করবো।পরবর্তী আপডেট এর অপেক্ষায়।


-------------অধম
Like Reply
#13
এই নাক মুলছি, কান মুলছি। আর পাকামো করব না। বড় বড় লেখকদের লেখা দেখে; বাড় খেয়ে ভাবতে শুরু করলাম, আমিই বা কম কিসের? 

যতই ভাবি না কেন, বয়সটাও কম অভিজ্ঞতাও কম। কুড়ি বছর বয়সে কতটুকুই বা দেখেছি। গল্প একটা ফেঁদে দিলাম; কিন্তু, তারপরে আর লিখতে হাত সরছে না। 

লেখা পড়া করে সময়ও কম পাই। সুতরাং এবার থেকে আর পাকামি না। 

গল্প পুরোপুরি না লিখে পোস্টিং দেবো না। অন্তত একটা ক্লাইম্যাক্স-এর জায়গায় পৌঁছে তবেই পোস্টিং দেবো।

চুপিচুপি বলি গল্প একটা লিখেছি। আমার বাবিকে বলেছি, পোস্টিংটা করে দিতে। আজ রাতে পাসওয়ার্ডটা দিয়ে দেব। বাবি খুব মাই ডিয়ার। 

তাহলে আজ রাতে বা কাল সকালে একটা নতুন গল্প। 

আপনাদের ভালোবাসার কাঙাল, 
বাবাচুদি নেলি
[+] 1 user Likes বাবাচুদি's post
Like Reply
#14
(16-11-2023, 09:00 AM)বাবাচুদি Wrote: এই নাক মুলছি, কান মুলছি। আর পাকামো করব না। বড় বড় লেখকদের লেখা দেখে; বাড় খেয়ে ভাবতে শুরু করলাম, আমিই বা কম কিসের? 

যতই ভাবি না কেন, বয়সটাও কম অভিজ্ঞতাও কম। কুড়ি বছর বয়সে কতটুকুই বা দেখেছি। গল্প একটা ফেঁদে দিলাম; কিন্তু, তারপরে আর লিখতে হাত সরছে না। 

লেখা পড়া করে সময়ও কম পাই। সুতরাং এবার থেকে আর পাকামি না। 

গল্প পুরোপুরি না লিখে পোস্টিং দেবো না। অন্তত একটা ক্লাইম্যাক্স-এর জায়গায় পৌঁছে তবেই পোস্টিং দেবো।

চুপিচুপি বলি গল্প একটা লিখেছি। আমার বাবিকে বলেছি, পোস্টিংটা করে দিতে। আজ রাতে পাসওয়ার্ডটা দিয়ে দেব। বাবি খুব মাই ডিয়ার। 

তাহলে আজ রাতে বা কাল সকালে একটা নতুন গল্প। 

আপনাদের ভালোবাসার কাঙাল, 
বাবাচুদি নেলি



জ্বালিয়ে মারলো


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#15
awaiting further update urgently
[+] 2 users Like Dibakor's post
Like Reply
#16
(20-11-2023, 07:14 PM)Dibakor Wrote: awaiting further update urgently

নতুন গল্প তো দেওয়াই আছে। চোদনা পরিবার 
[+] 1 user Likes বাবাচুদি's post
Like Reply
#17
(22-11-2023, 05:25 AM)বাবাচুদি Wrote:
নতুন গল্প তো দেওয়াই আছে। চোদনা পরিবার 

নিচের লিঙ্কে ক্লিক করে, পড়ে এসে কমেন্ট করুন

fight


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#18
(22-11-2023, 11:48 AM)মাগিখোর Wrote:
নিচের লিঙ্কে ক্লিক করে, পড়ে এসে কমেন্ট করুন

fight

থাঙ্কু থাঙ্কু
Iex
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)