Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest শেষে এসে শুরু
#1
শেষে এসে শুরু
by Soudamini


আমার নাম প্রতিভা। কলকাতার কাছেই এক মফঃস্বলে থাকি। স্বামী মারারা গেছেন অনেক বছর আগে। এখন ছেলে, বৌমা আর এক নাতি নিয়ে আমার সংসার। ছেলে – বৌমা চাকরি করে আর নাতির কলেজ। পেনসন আর জমানো টাকার পরিমাণ কম না। তার ওপর ছেলে – বৌমা দুজনেই মাসে হাত খরচ দ্যায়। আমি সেই টাকা জমিয়ে নাতি আর ছেলে বৌমার জন্য এটা ওটা কিনতেই থাকি।

আমার বয়স ৬০ পেরিয়েছে। আমি বরাবই গৃহস্ত্রি ছিলাম। তাই সংসারের কাজ করতে করতে এই বয়সেও শরীরের জোর ভালই আছে। বয়সের ভারে একটু মুটিয়ে গেলেও আমার শরীরস্বাস্থ্য ভালই। আজকালকার মেয়েদের মতো কথায় কথায় শরীর খারাপ হয় না।
আর সৌভাগ্যবশত একাকীত্যের অসুবিধাও আমার নেই। আমার পাশের বাড়িতেই থাকে অপর্ণা, আমার বান্ধবী। আমারই বয়সি, দেখলে মনে হবে যমজ বোন।
আমাদের স্বামীরা ছিলেন ছোটবেলার বন্ধু। আমার আর অপর্ণার বিয়েও হয়েছিল প্রায় একই সময়ে। তাই সমবয়সি দুই গিন্নির মধ্যে বন্ধুত্ব জমে উঠতে সময় লাগেনি। অপর্ণার স্বামী মারা গেছে প্ৰায় বছর দুই হলো। তার ছেলে বৌমা আর এক নাতি নিয়ে সুখের সংসার। আমাদের ছেলেরা ছোট থেকে একসাথে মানুষ, এক স্কুল ও কলেজ, নাতিরাও একই স্কুল। দুই পরিবার আজও অভিন্ন হৃদয়। সবাই স্কুল আর অফিসে বেরিয়ে গেলে আমাদের আড্ডা বসে। কখনো আমার বাড়িতে, কখনো ওর।
তবে মাস ৩ আগে অপর্ণার শরীর টা কেমন যেনো ভেঙে পড়তে শুরু করেছিল। আড্ডা মারার সময়ে সেই পুরনো হাসিখুশি অপর্ণা কে আর আমি খুঁজে পাচ্ছিলাম না। বার বার জিজ্ঞেস করা সত্বেও ওর ছেলে – বৌমা আর আমাদের পারিবারিক ডাক্তাবাবু কোনো কারন খুঁজে পাচ্ছিল না। শেষ পর্যন্ত অপর্ণার ছেলে এসে আমার সামনে প্রায় কেঁদে ফেলে বলে “কাকী, মা কে একবার কিছু বলাও। এভাবে চললে তো শরীর ভেঙে যাবে”।
তাই সেদিন দুপুর বেলা বৃষ্টি মাথায় করেও নাতি কে নিয়ে আমিই গেলাম অপর্ণার সাথে আড্ডা দিতে। ভাবলাম যে ভাবেই হোক আজ একটা হেস্তনেস্ত করতেই হবে। তিনু, আমার নাতি আর সমু, অপর্ণার নাতি, দুজনে দু মিনিটেই ঘুমিয়ে কাদা হয়ে যাওয়ার পর আমি আর অপর্ণা গেলাম অপর্ণার ঘরে।
অপর্ণা আজও কেমন যেনো উদাস হোয়ে বালিশ এ আধা সোয়া হয়ে ছিলো। আমি ঘরের দরজা বন্ধ করে এসে ওর পাশে বসলাম আর বললাম ” অনু (অপর্ণার ডাক নাম) তোর কি হয়েছে বলতো আমার? দিন দিন তোর শরীর ভেঙে পড়ছে। কাওকে কিছু বলছিস না, কিছু করছিস না, কিছু করতে দিচ্ছিস না। এভাবে চলবে?”
অনু হালকা হেসে বললো “তোকে বললে আর তুই জীবনে আমার মুখ দেখবি না রে রমা (আমার ডাক নাম)। এই বয়েশে এসে আর তোকে হারাতে চাই না।”
আমি: কি যা তা বলছিস? তোর হোয়েছে টা কি? ভীমরতি ধরলো নাকি?
অনু: বেশ, তোকে বলবো। কিন্তু তুই ছেলে বৌমা নাতির দিব্যি কেটে বল যে তুই পুরোটা শুনবি, তারপর যা খুশি করিস কিন্তু মাঝখানে আমাকে থামাস না।
আমি: ঠিক আছে ঠিক আছে, তুই বল। যাই হোক আমি সবটাই শুনবো।
অনুর কাহিনী: “আমার অসুখ টা আমার মনের। আর মন থেকেই শরীরে ছড়িয়ে পড়েছে। অতনু ( অনুর স্বামী) মারা গেছে প্রায় দু বছর হতে চললো। নিজেকে কোনো দিন একা লাগেনি। আর শরীরের চাহিদা আমি নিজেই মিটিয়ে নি। সেতো বিয়ের পরেও তুই আর আমি শরীরের জ্বালা মেটানো নিয়ে কত হাসি তামাশা করেছি। কিন্তু ৫-৬ মাস আগে ব্যাপার টা অন্য দিকে চলে যায়। তোর মনে আছে তুই বাড়ির পেছনের বাগানে কুকুরের চোদাচূদি দেখে গরম হয়ে গিয়েছিলি? সেদিন আমরা সেটা নিয়ে হাসাহাসি করলাম। তার দুদিন পরে আমিও তাই দেখি। দুটো কুকুর খুব জোর চোদাচূদি করছে। রবিবার বলে তুই আসিস নি। তাই দুপুর বেলা শুয়ে শুয়ে আমি ওই কুকুর দুটোর কথা ভেবে একটু গরম হচ্ছিলাম। কিছুক্ষণ পরে আর সহ্য করতে না পেরে গুদ এ উংলি করে জল খসিয়ে নিলাম। কিন্তু গুদের জ্বালা কমলো না।
সেই শুরু। তারপর রাতে ঘুমোতে যাওয়ার আগে ৩-৪ বার উংলি করে গুদের জল খসিয়ে কোনো লাভ হয়নি। উল্টে শরীর আরো যেন আগুন হয়ে উঠলো। এর পর এক সপ্তা আমি কিছুই করতে পারিনি। শোয়া খাওয়া ঘুম সব মাথায় উঠলো। সারাদিন শরীরে আগুন জ্বলছে। মনে হতে লাগলো কেও আমাকে খুব করে না চুদলে আমি পাগল হয়ে যাবো। রাতে সমু আমার পাশে ঘুমোয়। তবু আমি পাশবালিশ এ গুদ ঘষেছি সারা রাত। গুদ এ মোমবাতি গুজে থেকেছি সারাদিন, এমনকি তোর সাথে আড্ডা মারার সময় ও সেটা ছিল। কিন্তু কিছুতেই কিছু হলো না। গুদের আগুন আমাকে গিলে খেতে লাগলো। একটু ঘুম এলেও তাতে চুদাচুদির স্বপ্ন আসে… কখনো কুকুর, কখনো মানুষ আর কখনো মোমবাতিতাই জীবন্ত হয়ে আমাকে চুদছে।
একদিন বৌমার ল্যাংটো শরীর টা স্বপ্নে এলো, তারপর ওর দিকে লজ্জায় ভালো করে তাকাতে পারি নি কত দিন। আর তারপর একদিন তোকে স্বপ্নে দেখলাম। পরের দিন দুপুরে তোর সামনে আমি বসতে পারছিলাম না। নিজের মনের ওপর ঘেন্না জমতে লাগলো, কিন্তু শরীরের জ্বালা কমলো না। গুদের জ্বালা আমার শরীরের কোনায় কোনায় ছড়িয়ে পড়লো, গুদের সাথে সাথে মাই গুলো জ্বলতে শুরু করে দিলো। নিজের হাতে মাই টিপে টিপে কোনো লাভ হতো না, খালি মনে হতো কেউ যদি আমার মাই গুলো ধরে চটকে চটকে আমায় একটু সুখ দেয়।
এই অবস্থার মধ্যে একদিন রাতে একটা অন্য ব্যাপার ঘটে গ্যালো। সেদিন রাতে খুব গরম পড়েছিল, গায়ে কাপড় রাখা যাচ্ছিল না। শরীরের জ্বালায় আমার এমনিতেই চোখে ঘুম নেই, তার ওপর গরম। সমু পাশে শুয়েই ঘুমিয়ে পড়েছে। কিছুক্ষণ শুয়ে শুয়ে গুদে উংলি করার পর আর সহ্য করতে পারলাম না, উঠে বাথরুমে গেলাম। গায়ে জল ঢেলে গুদের জ্বালা না মিটলেও গরম টা একটু কমলো।
ঘরে ফিরে এসে বিছানার দিকে তাকিয়ে আমার মাথা ঘুরে গেল। বোধহয় গরমে ছট্ফট্ করতে করতেই সমু তার আলগা ইলাস্টিক দেওয়া হাফ প্যান্ট ঘুমের ঘোরে খুলে ফেলেছে। ওর ছোট্ট নুনুটা দেখে আমার শরীরের ধিকিধিকি করে জ্বলতে থাকা আগুনটা যেনো দাবানলের মতো জলে উঠলো। নুনুটা বয়স হিসাবে একদম স্বাভাবিক, বটতলার বই এর মত বিশালাকৃতির না, আর ওই বয়োসে নুনুটা নুনুই থাকে, বাঁড়া হয়ে ওঠে না। কিন্তু আমার শরীর, আমার মন তখন ঠাকুমা – নাতি, নুনু – বাঁড়া এ সব হিসাবের অনেক ওপরে চলে গেছে। আমার ইচ্ছে করছিল নুনুটার ওপর ঝাঁপিয়ে পরে ওটাকে চুষে, চেটে, খেঁচে খেঁচে যে ভাবেই হোক না কেনো একটা বাঁড়াতে পরিণত করি আর আমার গুদের জ্বালা মেটাই।
শাড়ি ছেড়ে ল্যাংটো হতে মনে হয় আমার এক মূহুর্ত ও লাগেনি। কিন্তু সমুর শরীরের কাছে এসে আমি আমার মনটা যা হোক করে শক্ত করলাম। নিজেকে এতটা দিশাহারা কোনো দিন লাগেনি। নুনুর জারগায় যদি একটা বাঁড়া পেতাম তাহলে আমার ঝাঁপিয়ে পড়ার ইচ্ছে টা কে আর আটকাতে পারতাম না। নিজের নাতি কে দিয়ে চুদিয়ে চুদিয়ে গুদ ঠান্ডা করতাম। কিন্তু তা হওয়ার না। তবে সামনে থাকা ল্যাংটো শরীরের ডাক আমি উড়িয়েও দিতে পারলাম না পুরোপুরি।
সমু কে একবার ঠেলা মেরে ডাকলাম। তার কাদা – ঘুম ভাঙ্গার কোনো লোক্ষণ দেখতে পেলাম না। আমি নাইট ল্যাম্প নিভিয়ে দিলাম, সমুকে একটু টেনে বিছানার ওপর যেখানে হালকা চাঁদের আলো এসে পড়েছে, সেখানে শুইয়ে দিলাম। দোতলার জানলা আর উল্টো দিকে বাগান আর তোর বাড়ি, তাই নিশ্চিন্ত ছিলাম। নুনুটা দেখবো বলে আমি আরো কাছে গেলাম।
ঘামে ভেজা নুনুর বুনো গন্ধটা হালকা করে আমার নাকে এসে লাগলো, এই গরমের মধ্যেও গায়ে কাঁটা দিয়ে উঠলো আমার। আমি নাকটা ঠেকালাম নুনুটায়, জোরে জোরে নিশ্বাস নিতে লাগলাম। নিজের অজান্তেই কখন যে গুদে উংলি করতে শুরু করে দিয়েছিলাম নিজেই জানি না। এক হাত গুদে আর এক হাত মাইতে, এই অবস্থায় আমি শুধুই নুনুর আর বিচির ওপর হালকা করে নাক ঘষে ঘষে গন্ধ শুঁকে চলেছি। এত মাসে এই প্রথম উংলি করে আরাম পেতে লাগলাম, মনে হলো গুদের জল খসালে শরীর ঠাণ্ডা হবে।
সমুকে উল্টে শুইয়ে দিলাম। বিচির গোড়া থেকে পোঁদের ফুটো পর্যন্ত শুঁকতে লাগলাম। গুদের সুখ চরমে উঠলো। আমি সমুর পোঁদের মধ্যে নাক গুজে দিয়ে জোরে জোরে নিশ্বাস নিয়ে গুদে উংলি করে জল খসিয়ে দিলাম। কতক্ষন জানি না, আমি ঐভাবেই ছিলাম। এত দিন পরে এই প্রথম আমার শরীর ঠাণ্ডা হলো। হয়ত অনেক জ্বালাই মেটাতে পারলাম না, কিন্তু স্বস্তি পেলাম। নুনুতে একটা ছোট্টো চুমু দিয়ে ঘুমিয়ে পরলাম।
তারপর থেকে রোজ রাতেই নাতির শরীরের যৌণ গন্ধ আর হালকা স্পর্শে আমার কামুকী শরীরের খিদে মিটতে লাগলো, কখনো পুরোপুরি, কখনো কিছুটা। কোনো কোনো দিন আমি সমুর নুনু, বিচি আর পোঁদ চেটে দিতাম। ইচ্ছে করতো শরীরের আশ মিটিয়ে চাটাচাটি আর চোষাচুষি করতে, কিন্তু সাহস হয়নি। কোনো দিন আমি আমার মাই এর বোঁটা সমুর গায়ে, মুখে ঘষতাম, কখনো ওর ল্যাংটো শরীর টা আমার শরীরের সাথে মিশিয়ে শুয়ে থাকতাম। কিন্তু সবই এত হালকা আর আলতো করে করি যে শরীরের জ্বালা কমলেও কিছু যেনো একটা বাকি থেকে যায়। তাই চুদাচুদির স্বপ্ন এখনো দেখি, গুদের খাই খাই ভাবটাও ভালই আছে। সবমিলিয়ে শরীর টা আগের থেকে ভালো হলেও পুরো সেরে উঠছে না। আমি জানি আমার কথা শুনে তুই হয়তো আর কোনোদিন আমার মুখ দেখবি না। কিন্তু আমি যা করছি তার কোনো কিছুই আমি মন থেকে করছি না। আমার শরীর আমার চালাচ্ছে।”
অনুর কথা শেষ হওয়ার পর আমার সম্বিত ফিরলো। কেমন যেনো একটা ঘোরের মধ্যে আছি আমি। কোনভাবে আমি উঠে বসলাম, বললাম ” অনু, আমার মাথা কাজ করছে না। তোকে ভালো বা খারাপ বলার মতো কোনো শব্দ আমার মুখে আসছে না। আমি এখন বাড়ি যাই। কাল এসে তোর সাথে কথা বলবো। ”
অনু ঘাড় নেড়ে সম্মতি জানালো। বুকের এত ভারী বোঝা নামিয়ে দিয়ে আর কথা বলার অবস্থায় ছিল না। আমি নিচে নেমে সমুর ঘরে গেলাম। সমু আর তিনু দুজনেই অকাতরে ঘুমোচ্ছে। অনু সমুর নুনু, বিচি আর পোঁদ চাটছে, এই দৃশ্য টা আমার চোখে ভেসে উঠতে লাগলো। আমি আবার ওপরে অনুর কাছেই গেলাম। মনের ভার হালকা করে অনু ঘুমিয়ে পড়েছে। শরীরের জ্বালা চেপে রাখার থেকে মনের জ্বালা চেপে রাখা আরো বেশি কঠিন। সেটা হালকা করতে পেরে একটু শান্তিতে ঘুমিয়ে পড়েছে। আমিও শুয়ে রইলাম। কিন্তু নিজের মন কে বাগে আনতে পারলাম না।
বটতলার বই অনেক পড়েছি, নিষিদ্ধ যৌণ সম্পর্কের রগরগে গল্প পড়তে ভালই লাগতো। তাই আজ এত বছর পর এক বাস্তব নিষিদ্ধ সম্পর্কের কাহিনী শুনে আমার মন আনচান করে উঠলো। আমার সারা শরীরের মধ্যে কিছু একটা জেগে উঠলো। মাথার মধ্যে অনু আর সমুর চোদার দৃশ্য ঘুরতে লাগলো। গুদে উংলি করতে করতে অনুর কথা গুলোকে আমি আরো বাড়িয়ে কল্পনা করতে লাগলাম। সমু তার ঠাকুমা কে কুত্তা – চোদা করছে, অনু নিজের আদরের নাতির সামনে গুদ কেলিয়ে শুয়ে তাকে চোদার জন্য ডাকছে, নাতি আর ঠাকুমা দুজন দুজনের গুদ বাঁড়া পোঁদ চাটছে, গুদের রসে বাঁড়ার ফেদায় একটা নিষিদ্ধ যৌণ সম্পর্ক পরিপূর্ণ হয়ে উঠছে…এই সব কল্পনার মধ্যে দিয়েই আমি গুদের জল খসালাম।
আজ কেনো জানি না উংলি করে অন্য একটা মজা পেলাম, মনে হলো শরীরের ভেতরে কিছু একটা অসম্পূর্ণ ছিলো, যেটা আজ আমি উপভোগ করলাম। নিস্তেজ হতে পড়েছিলাম বিছানার ওপর। শরীরের সব জোর হারিয়ে গিয়েছিল। কিন্তু অনুর ঘুমন্ত শরীরের দিকে তাকালেই আমার চোখে সেই কল্পনার ভরা চুদাচুদির দৃশ্য ফুটে উঠছিল। একবার মনে হলো অনুকে ডেকে বলি আমার ভেতরে কি চলছে। নিজের কামের আগুন অনু আমার শরীরেও লাগিয়ে দিয়েছে। এই সব অদ্ভুত অনুভূতি নিয়েই আমি শুয়ে থাকলাম। অনু ঘুম থেকে উঠতে ওকে এড়ানোর জন্য ঘুমের ভান করে শুয়ে থাকলাম। পরে নাতিরা ঘুম থেকে উঠলে তিনু কে নিয়ে আমি বাড়ি ফিরে এলাম।
[+] 3 users Like ammurgud's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সেদিন অনুর বাড়ি থেকে ফিরে আসার পর আরো তিন দিন কেটে গেছে। অনুর কামার্ত জীবন আমাকে পেয়ে বসেছে। এখন আমার জিবনে শরীরের জ্বালা ছাড়া আর কিছুই নেই। ঘুম, খিদে, হাসি কান্না সব কিছুই কেমন একটা ঘোরের মধ্যে কাটছে, কখন আসছে কখন যাচ্ছে কিছুই জানি না। সারাদিন শুধু পড়ে আছে শুধু আমার গুদের খাই খাই ভাব। উংলি করে, কলা, মোমবাতি ব্যবহার করে জল খসিয়ে খসিয়েও গুদের জল বেড়ে যেতে লাগলো। আগে চোখ বন্ধ করে ভাবলে অনুর আর ওর নাতির চোদাচূদি দেখতে পেতাম। এখন খোলা চোখেই যেন দেখতে পাচ্ছি সবসময়।

প্রথম দিন রাতে ঘুমোতে পারিনি। দ্বিতীয় দিন দুপুরে একটু ঘুম আসতেই ভীষণ উত্তেজক স্বপ্ন…অনু আর সমু দুজন মিলে আমার সারা শরীরে তাদের মাই, পোঁদ ঘষছে। আমরা তিনজনেই সম্পূর্ণ ল্যাংটো। কখনো দেখছি অনুর মুখ আমার দুই পায়ের ফাঁকে, গুদের জল নিয়ে ঘুম ভেঙে যাচ্ছে প্রতি মুহূর্তে। একবার দেখলাম সমুর নুনু বিশাল একটা বাঁড়াতে পরিণত হয়ে তার ঠাকুমার পোঁদ থেকে বেরিয়ে আমার গুদে ঢুকতে চাইছে, আর আমি সমানে শিৎকার দিয়ে যাচ্ছি “আয় সোনা, চূদে দে আমার”। দেখলাম অনুর শরীর আমার শরীরের সাথে মিশে আমরা দুজন দুজনের সারা শরীর চেটে চুষে শেষ করে দিচ্ছি।
কিন্তু প্রতিটা ছোট স্বপ্নের ফাঁকে যখন ঘুম ভাঙছে… শরীর শুধু জ্বলছে। রাতে যখন সাইট গেলাম, মনে হলো যেন আমার শরীরে কেও আগুন লাগিয়ে দিয়েছে, আমার গুদ মাই আর পোঁদ নিয়ে কেও যদি কিছু না করে তাহলে মনেহয় চামড়া ফেটে রক্ত বেরিয়ে আসবে। শুধু অনু আর সমুর কল্পনার সাথে গুদে উংলি আর কাজ দিচ্ছে না। যদিও বা উংলি করলে একটু শান্তিতে থাকতে পারতাম, কিন্তু তিনু যতক্ষণ না ঘুমিয়ে পড়ছে সেটা করা যাবে না। রোজকার অভ্যেসমত তিনু বিছানে উঠেই আমার পাশে এসে শুয়ে পড়ে আমাকে গল্প বলার জন্য বলতে লাগলো।
কামের জ্বালায় আমি তখন ছটফট করছি গুদে আঙ্গুল দেওয়ার জন্য। সেই অবস্থায় গল্প যা মাথায় আসছে সেগুলো বলা যায় না। কি করা যায় ভাবতে ভাবতে মাঠে একটা বুদ্ধি এলো। বললাম “দাদুভাই, আজ গল্প না অন্য একটা জিনিস হবে। আমরা নাইট ল্যাম্প নিভিয়ে দেবো, তারপর চুপ করে শুয়ে শুয়ে জানলা দিয়ে রাতের অন্ধকারে বৃষ্টির আওয়াজ শুনবো আর শুনব কত রকম ব্যাঙ আর ঝিঁঝি পোকা ডাকে, খুব ভালো হবে।” তিনু রাজি হলে গেলো। আমি একটু শান্তি পেলাম, গল্প বলতে হবে না আবার অন্ধকারে তিনু ঘুমিয়ে না পড়লেও উংলি করতে অসুবিধা হবে না। আলো নিভিয়ে জানলার পাল্লা টা খুলে দিলাম, বর্ষার বৃষ্টি তে হাওয়া টা একটু ঠাণ্ডা, তার সাথে অজস্র ব্যাঙ এর ঝিঝিপোকার ডাক।
তিনুর খুব মজা হলো, কিন্তু বলল “ঠাম্মি আমার শীত করছে, আর ভয় ভয় করছে, ব্যাঙ গুলো যদি জানলা দিয়ে এসে ঢোকে”? আমি বললাম “ধুর বোকা, আমরা তো দোতলার ঘরে, কিছু আসবে না, তুই ঘুমো। আমি তোকে শাড়ি চাপা দিয়ে দিচ্ছি, তুই পাশবালিশ জড়িয়ে শো, আমি তোকে জড়িয়ে শুচ্ছি। তাহলে তোর ভয় ও করবে না আর শীত ও করবে না।”
আমার শাড়ীর আঁচল এর তলায় এসে তিনু বললো ” ঠাম্মী, তোমার গা এত গরম কেনো, জ্বর এসেছে নাকি”?
আমি হেসে “এমনি গরম” বলে উড়িয়ে দিলেও মনে মনে বললাম…এটা গুদের গরম, তোর পিসিঠাম্মা আর তোর বন্ধু সমু গুদে আগুন জ্বালিয়ে এই গরম তৈরি করেছে। এই ভাবে শুয়েই বুঝলাম ভুল করেছি, এর থেকে গল্প বলা মনে হয় ভালো ছিল।
আমার গরম শরীর তিনুর স্পর্শ পেয়ে হঠাৎ যেনো আরো গরম হয়ে উঠলো। তিনুর অল্প নড়াচড়ার জন্য আমার মাই দুটো ওর পিঠে ঘষে যেতে লাগলো। তাতে যেনো আমার সারা শরীরে কারেন্ট লাগলো। আমি দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে আমার মাইটা তিনুর পিঠে হালকা করে ছুঁইয়ে রাখলাম। তারপর গুদের জ্বালা আমার মাথায় উঠলো।
তিনু কে বললাম “দাদুভাই, তুই বরং জামা খুলেই শো, আমি শাড়ি দিয়ে ঢেকে রাখবো, তাহলে গরম ও লাগবে না, শীত ও করবে না”।
তিনু তাই করলো। আমি লজ্জা ঘেন্নার মাথা খেয়ে, কামপাগল হয়ে নিজের ব্লাউজ খুলে মাই দুটো তিনুর পিঠে ঠেকালাম। তিনু ঠান্ডার মধ্যে গরম পেতে আমার গায়ে ঘেঁষে এসে শুলো। আমি বুঝতে পারলাম আমার গুদের রস কাটতে শুরু করেছে ভীষণ ভাবে। তিনুর শরীরের ছোয়া পেয়ে আমার শরীর যেগে উঠেছে। আমার কাম – কল্পনা গুলোতে অনু আর সমু থাকলেও আমি আর নিজেকে ধরে রাখতে পারব না। অন্যের নাতির কথা ভেবে গুদে উংলি করার দিন শেষ। নিজের নাতির শরীরের এই নিষিদ্ধ যৌণ আকর্ষন কে অগ্রাহ্য করার মত মানসিক শক্তি আমার নেই। তবে সাবধানতা মেনে চলার মতো বুদ্ধি টা আমার এখনও কাজ করছে, অনুর ও করেছে।
আলতো স্পর্শে সে উপভোগ করছে এক নিষিদ্ধ যৌণ সম্পর্ক। আপনাকেও সেই একই রাস্তায় চলতে হবে। হতে পারে অনু আর আমি, আমরা দুজনেই অসামাজিক কাজ করছি এই নিষিদ্ধ ডাকে সাড়া দিয়ে। কিন্তু এই বয়সে নিজেদের মন আর শরীরের ওপর কোনো বোঝা বয়ে বেড়ানোর মত শক্তি আমাদের নেই। ঠিক ভুল বুঝে কাজ করার অবস্থা অন্তত শরীরের ক্ষেত্রে আমাদের নেই…আছে শুধু একরাশ কামনার জ্বালা। তিনু ঘুমিয়ে পড়তে আমি নিজেকে তৈরি করে নিলাম, পুরো ল্যাংটো হয়ে গেলাম। তিনুর জামা খোলাই ছিলো, হাফ প্যান্ট টা আমি খুলে দিলাম।
শাড়ীটা দিয়ে ঢেকে দিলাম আমাদের দুটো শরীর। তিনুর ল্যাংটো শরীর টাকে আমার বুকের মধ্যে টেনে নিলাম। মাই এর বোঁটা তিনুর মুখে ঘষলাম, ওর একটা হাত আমার মাইএর ওপর রেখে তাতে চাপ দিতে থাকলাম। হালকা নরম ঠোঁট দুটো সাবধানে চুষে নিলাম। আমার জিভ টা ওর মুখের মধ্যে অল্প ঢুকিয়ে রাখলাম। ওর নরম ঠোঁট আর জিভের ছোয়া লেগে আমার শরীর খুলে গেল। ইচ্ছে করছিল ওকে পাগলের মত চুমু খেতে, কিন্তু তা সম্ভব না। তিনু কে সোজা করে শুইয়ে দিলাম, এইটুকু সময়ে দুবার জল খসে গেল আমার, কিন্তু শরীর তবু জ্বলছে।
উঠে গেলাম তিনুর কোমরের কাছে। নুনু তে নাক ঠেকিয়ে জোরে নিশ্বাস নিলাম। শরীরের বুনো গন্ধ টার একটা যেন অন্য রকম কাজ আছে, তিনুর নুনু আর বীচি থেকে আসা গন্ধ আমার সমস্ত শরীরের শক্তি গুদের রসের সাথে বের করে দিল। ওর কোমরের পাশেই শুয়ে পরলাম, উঠে বালিশে এসে শোয়ার ক্ষমতা ছিল না। ভাগ্যিস পুরনো একটা শাড়ি পেতে নিয়েছিলাম, নাহলে যে পরিমান রস আমার গুদ থেকে বেরিয়েছে, তা কাল সকালের আগে বিছানায় শুকত না। আলতো করে নুনু আর বিচিদুটো একবার মুখে নিলাম, খুব ইচ্ছে করছিল চুষতে, কিন্তু মনকে কোনো রকম ভাবে আটকালাম, যদিও জানি না কত দিন আটকে রাখতে পারব।
গুদে তখনও একবার জল খসানো বাকি ছিল, একটা কিছু যেনো বাকি ছিল। এত কিছু করে গুদের জল নিয়ে শুতে আমি রাজি নই। তিনি মুখের দুপাশে পা দিয়ে উবু হয়ে বসলাম, গুদ টা কত সম্ভব ওর মুখের কাছে নিয়ে গেলাম। তিনুর গরম নিঃশ্বাস গুদে লাগতেই গুদটায় আগুন লাগলো। আরো কিছুক্ষন গুদে ওর নিশ্বাস লাগিয়ে উঠে পরলাম, গুদ টা ওর মুখে ঠেকানোর সাহস হলো না, যদি জলে ভাসিয়ে দি। ওকে উল্টে দিয়ে ওর পোঁদ টা চেটে শুঁকে নিতে লাগলাম, উংলি করতে করতে ফিসফিসিয়ে বলতে লাগলাম ” দাদুভাই, তোকে দিয়ে চোদাব, খুব করে চুদবি আমার গুদ টা। তোকে দিয়ে পোঁদ মারাব, তোর ধোনের মাল খাবো… চোদ আমায়, চোদ চোদ চোদ…উফফফ”।
এই ভাবে উত্তেজনার চরম মুহূর্তে এসে আমি আবার গুদের জল খসালাম। শরীরে শান্তি আলো। সব কিছু ঠিকঠাক করে শুয়ে পড়লাম। গুদের জ্বালায় নুনুর আর পোঁদ এর গন্ধেই গুদের জল ভাসিয়ে দিয়েছি। কদিন পর হয়ত আরো বেশি কিছু লাগবে। তখন কি করবো জানি না। একই রাস্তায় যখন হেঁটেছি, তখন অনুর সাথে কথা বলেই হয়তো কোনো না কোনো রাস্তা খুলে যাবে। তবে এটুকু বুঝলাম, শরীরের খিদে সবে জেগেছে, এত তাড়াতাড়ি এ খিদে মেটানো সম্ভব নয়।
কখন ঘুমিয়ে পড়েছি জানি না, কিন্তু সকালে উঠে নিজেকে অনেক হালকা লাগলো। মনের মধ্যে একটা অস্থিরতা থাকলেও আমি যে অনুর মত শারীরিক অবস্থার দিকে এগোচ্ছি না, সেটা ভেবে কিছুটা আশ্বস্ত হলাম।
দুই পরিবারের সবাই আজ কলকাতা মিউজিয়াম ঘুরতে যাবে, ফিরতে রাত হবে। তাই আমি ঠিক করলাম আজ বেলায় সবাই বেরিয়ে হেলে আমি অনুর সঙ্গে কথা বলবো।দুজনে একা থাকলে কথা বলতে সুবিধাই হবে। এই সব ভাবতে ভাবতেই হঠাৎ একটা কথা মনে পড়লো। অনু বলেছিল ও নাকি আমাকে আর ওর বৌমা কে নিয়ে স্বপ্ন দেখেছে। কথাটা মনে পড়তেই গুদের ভেতর টা একটু একটু করে ভিজে যেতে শুরু করল। ভাবলাম কি স্বপ্ন দেখলো সেটা জানতেই হবে ওর থেকে। আমি কি স্বপ্ন দেখেছি সেগুলো বলবো কিনা, সেটা ওর স্বপ্ন গুলো শুনে তবে ঠিক করবো।
অনু আর আমি একসাথে ওর নাতির সাথে চোদাচূদি করছি, অনু আর আমি সমকামিতা করছি…এই সব কথা মুখে আনা অতোটা সহজ না। এই সব কথা মাথায় ঘুরতে ঘুরতে বেলা হতে গেলো, সবাই টাটা করে বেড়াতে চলে গেলো। আমি কিছুক্ষন বসে রইলাম মাথা ঠান্ডা করার জন্য। সেদিনের পর অনেক কিছু ঘটে গেছে। সেই সব কথা অনুকে বলবো ভেবে বুক টা ধড়াস ধড়াস করতে লাগলো, মাঝে মাঝে মনে হতে লাগলো হাত পা ঠান্ডা হয়ে যাচ্ছে। যাহোক করে ঘর বাড়ি বন্ধ করে অনুর বাড়িতে গেলাম। অনু দরজা খুলে আমার দিকে অবাক হয়ে কিছুক্ষন চেয়ে রইলো।
তারপর সম্বিত ফিরে পেয়ে আমার হাত ধরে সোজা নিয়ে গেলো নিজের ঘরে। এই তিনদিনে অনু যেনো আবার সেই পুরনো অনুতেই ফিরে যেতে পেরেছে। আমাকে বিছানায় বসিয়ে আমার সামনে এসে বসলো। আমি কোনো কথা খুঁজে পাচ্ছিলাম না। অনুর দিকে তাকাতেও কেমন যেনো অস্বস্তি লাগছিলো। হটাৎ অনুই আমার কাছে এসে বসলো, একদম সামনে। এক হাত দিয়ে আমার চিবুক ধরে মুখটা ওপরে তুলে দিলো আর আমার চোখে চোখ রেখে অল্প হেসে বলল “গুদের জ্বালা কাকে দিয়ে চুদিয়ে কম করলি”?
Like Reply
#3
অনুর এই সোজাসাপ্টা প্রশ্নে আমি একটু ঘাবড়ে গেলাম। কীকরে বুঝলো অনু? রাতে আমার ঘরে না এলে কেও তো জানতেই পারবে না কি হোয়েছে। অনু আমার একদম কাছে চলে এলো, বললো ” তোর এখন যা অবস্থা, তার মধ্যে দিয়ে আমি অনেক আগেই গেছি। তাই আমার গোপন নিষিদ্ধ যৌনতার কথা তোকে বলা, তোর তিন দিন আড্ডা মারতে না আসা, আর আজ চোখ মুখের অবস্থা দেখে আন্দাজ করতে পারছি কি কি হতে পারে”।

আমি কোনো কথা বলতে পারছিলাম না, এভাবে হঠাৎ করে পুরোপুরি ধরা পড়ে যাবো, ভাবতে পারিনি।

অনু আমার খুব কাছে এসে পড়লো। ফিসফিস করে বললো “আমার মতই নাতির শরীরের মজা নিয়েছিস তো, কিন্তু তাতেও খাইখাই টা মেটেনি পুরো, তাই না? এখন বুঝতে পারছিস না কি করলে ওটা কমবে। তাহলে ভালো করে শোন…না চোদালে মিটবেও না, তা সে যাকে দিয়েই চোদাস না কেন”।

অনুর কথার প্রত্যেকটা শব্দ যেনো আমার শরীরের মধ্যে এসে একটা একটা করে গেঁথে যাচ্ছিলো। আমি আবার মুখ নিচু করে নিয়ে বসে ছিলাম, কেমন যেন একটা ঘোরের মধ্যে চলে গিয়ে ছিলাম। খুব কষ্ট করে আমার মুখ থেকে প্রশ্ন টা বেরোলো “তুই কি করে খিদে মেটালি?”

অনু আমার চিবুক ধরে মুখটা ওপরে তুলে দিলো, আমার চোখ বন্ধ হয়ে গিয়েছিল, কিন্তু আমি যেনো অনুকে আমার খুব কাছেই অনুভব করতে পারছিলাম, ওর গরম নিশ্বাস আমার মুখের ওপর পড়ছিল। অনুর উত্তর টা এলো আমার মুখের খুব কাছ থেকে, ফিসফিসিয়ে “আমার গুদের খিদে মেটেনি, তোর মতই জ্বলে পুড়ে খাক হতে যাচ্ছি আমি। কিন্তু আর না, আজ মিটবে গুদের খিদে, তোর ও মিটবে”।

অনুর শেষ কথাটা এলো যেনো একটা আগুনের হলকার মত হিসহিস করে “আমি আর তুই এই জ্বালা মেটাবো এখন…চোদাচূদি করে”।

অনুর হালকা ভিজে, নরম ঠোঁট দুটো হঠাৎ আমার ঠোঁটের ওপর এসে পড়লো, আমাকে ঠেলে শুইয়ে দিয়ে খুব কামার্ত চুমুতে আমার ঠোঁট দুটো ভরিয়ে দিলো, ওর লদলদে জিভ টা আমার মুখের মধ্যে খেলা করতে লাগলো। আমি ওর জিভ টা চুষে দিয়ে, ওর ঠোঁট চুষে ওর চুমুর উত্তর দিতে লাগলাম। আমার শরীরের ওপর অনু এসে পড়লো, আমিও ওকে পাগলের মত জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। আমাদের ঠোঁট আর জিভের কামার্ত মিলনের শব্দে ঘর ভরে উঠলো, দুজন দুজনের চুমু ঠোঁট থেকে সারা মুখে, গলায়, ঘাড়ে ছড়িয়ে দিলাম। দুজনের জিভের চাটায় সারামুখে লালা লাগিয়ে দুজন দুজন কে সুখ দিতে লাগলাম।

আমি একটা লম্বা করে চুমু খেয়ে অনুকে বললাম “মাগী… চুদতে হলে ল্যাংটো করে চুদতে হয়। খোল মাগী, কাপড় খুলে ল্যাংটো হ, তোর গুদ পোঁদ চেটে, তোকে দিয়ে আমার সবকিছু চাটিয়ে আজ জল খসাবো…আমাকে অনেক গরম খেতে হয়েছে তোর জন্য, আজ সেই গরম আমি ঠান্ডা করবো”।

অনু আমার ওপরে উঠে বসলো, একমুহূর্তে ওর শাড়ির আঁচল খুলে একটানে ব্লাউজ খুলে দিল। ওর লাউ এর মত বড়বড় মাই গুলো আমার চোখের সামনে ঝলসে উঠলো, বললো “ল্যাংটো করেই খাবো তোকে মাগী, এত দিন শুধু স্বপ্ন দেখেছি, আজ তোর ওই মুখে আমি জল খসাব”।

আমরা দুজনেই দুজনকে পুরো ল্যাংটো করে দিলাম। পাগলে মত মাই চটকাতে চটকাতে চুমু খেতে লাগলাম, মাই চুষে চেটে কামড়ে দুজন দুজনের শরীরের মিলন কে এগিয়ে নিয়ে যেতে থাকলাম। চুমাচাটি আর মাই চটকানোর পালা চুকে গেলে গুদ চাটার পর্ব শুরু হলো। অনু যে ভাবে স্বপ্নে দেখেছিল সেই ভাবে আমার মুখের ওপর উবু হয়ে বসলো আর আমি পাগলের মত অনুর পোঁদ থেকে গুদ পযর্ন্ত চেটে চুষে কামড়ে দিতে থাকলাম। তারপর গুদের পাপড়ি টা কামড়ে কামড়ে খেয়ে গুদের কোট টা চুষে দিতেই অনু কলকল করে গুদের জল ছেড়ে দিলো। একটা বিন্দু জলও আমি নষ্ট করলাম না, চেটে খেয়ে নিলাম।

এরপর আমার পালা, কোমরের তলায় দুটো বালিশ রেখে পা টা ছড়িয়ে আমার গুদ কেলিয়ে শুলাম। অনুকে বললাম “আমার চোখে চোখ রেখে চাটবি মাগী, তোর দিকে তাকিয়ে আমি তোর মুখে জল ছাড়বো, তবে আমার স্বপ্ন সত্যি হবে”। অনু আমার থাই দুটো কামড়ে দিতে শুরু করলো, আমার গুদে যেনো কামনার আগুন জ্বলে উঠলো। অনুর জিভ আমার পোঁদ এর ফুটোতে ঠেকাতেই কারেন্ট লাগার মত মনে হলো। একটু পোঁদ চাটার পরেই অনু আমার গুদের মধ্যে ওর জিভ ঢুকিয়ে দিলো, কখনো গুদের পাপড়ি চুষে কামড়ে, কখনো গুদের কোট টাকে কামড়ে, গুদে উংলি করতে লাগলো।

অনু আমার চোখে চোখ রেখেই আমার গুদ খাচ্ছিলো। আমার সারা শরীরে একটা অদ্ভুত শিহরণ খেলা করছিল। অনুর চোখে শুধু যেনো আমার জন্য কামনার আগুন জ্বলছিল। কিছুক্ষণের মধ্যেই আমি চিরিক চিরিক করে জল খসিয়ে দিলাম। অনু আমার গুদ টাকে ভালো করে চুষে সব জল চেটে খেয়ে নিল। তারপর আমাকে বলল “আমার ওপর উল্টে শুয়ে পড়, দুজনে একসাথে দুজনকে খাবো”। সেইভাবে শুয়ে আমরা দুজনের গুদ আর পোঁদ চাটতে লাগলাম। অল্প সময়ের পরেই আবার জল খসালাম আমরা। তারপর দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে কিছুক্ষন শুয়ে থাকলাম।

অনুকে বললাম “এতদিনে শরীর টা ঠান্ডা হলো। এবার থেকে রোজ এইভাবে চোদাচূদি করবো”।

অনু হেসে বললো “না চুদিয়ে থাকতে পারবো না রে। চল, একটু পরে কলতলা তে গিয়ে দুজনে সাবান মেখে স্নান করবো। আমার কিছু চোদার স্বপ্ন ওখানেও আছে”। আমি বললাম “রগরগে স্বপ্ন তো আমিও কিছু দেখেছি, তবে তিন দিনে আর কত দেখবো। তোর গুলো বল আমায়, শুনে একটু গরম হই। তারপর আমি বলবো তোকে আমার গুলো”।

অনু বললো “বলবো সব। তবে স্বপ্ন তো সিনেমার মতো পরপর হতে থাকে না। এটার ঘাড়ে ওটা এসে পড়ে। সেই সব দেখার পর আমি নিজে ওগুলোকে একটু গল্পের মত করে সাজিয়ে নিয়ে গুদে উংলি করতাম। তবে কেনো জানি না আমার সব স্বপ্ন গুলোই শুধুই সমকামিতা নিয়ে। এত করে সমুর নুনু আর পোঁদ নিয়ে ঘাটাঘাটি করে স্বপ্নেও ধোনের চোদা খেতে পারলাম না। সেই প্রথমে ১-২ দিন কুকুর আর মোমবাতির স্বপ্ন দেখেছিলাম, তারপর আর কিছুই না। স্বপ্নে তোকে দেখি, টুম্পা (অনুর বৌমা) আর পারুল (আমার বৌমা) কে দেখি। কিন্তু খালি মনে হয় একবার যদি একটা বাঁড়ার স্বপ্ন দেখতে পেতাম। কি জানি, বয়স হয়ে গিয়ে সমকামী হলে গেলাম কিনা…কিন্তু গুদে বাঁড়া নেওয়ার ইচ্ছেটাও তো সাংঘাতিক ভাবে রয়েছে, সমুর নুনু বিচি আর পোঁদ না শুঁকলে তো হয় না”। আমার গুদের ভেতর টা আবার কুটকুট করতে শুরু করলো, জিজ্ঞেস করলাম “পারুল আর টুম্পা কে ভেবে তুই উংলি করিস…কি এমন দেখলি ওদের, ল্যাংটো দেখে ফেলেছিস নাকি”?

অনু চোখ বড় বড় করে বললো “আরে মাগী তুই ভালো করে কামুকী চোখ নিয়ে দেখেছিস ওদের? তোর নিজের ঘরেই এমন খাসা মাল রয়েছে। পারুল কে দেখলে তো আমার মনে হয় শাড়ি সায়া তুলে পোঁদের ভেতর ঢুকে যাই, কি চামকী পাছা, দেখলেই খেতে ইচ্ছে করে। আমি ছেলে হলে তো সারাদিন পোঁদ মারতাম। আর টুম্পা কে পেলে তো মাই টিপতেই দিন কেটে যাবে। কি বিশাল মাই করেছে মাগী। আমি তো আমাদের চারজনের একসাথে চোদাচূদি নিয়ে ভেবে ভেবে কতো উংলি করেছি। টুম্পা বেরিয়ে গেলে আমি ওর ছেড়ে রাখা ব্রা আর প্যান্টি গুলো তে কত বার মুখ গুজে শুয়েছি। সুযোগ পেলেই আমি ওর মাই এর খাঁজ দেখি। একদিন ওকে দিয়ে পিঠ আর ঘাড় টা মালিশ করানোর সময় ওর মাই টা আমার পিঠে ঠেকে যায়, আমার তো ওকে জড়িয়ে ধরে মাই টিপতে ইচ্ছে করছিল। আর পারুল আমার সাথে দেখা করে চলে যাওয়ার পর আমি বিছানায় ওর বসার যায়গায় মুখ ঘষে পোঁদের গরম টা নেওয়ার চেষ্টা করেছি। দুটো মাল কে যদি একসাথে পাই তো পাগল হয়ে যাব। ওদের ওই নরম ঠোঁট আর জিভের ছোয়া আমার গুদে লাগলে তো এক মিনিটে জল খসে যাবে। টুম্পা কথা বললে তো আমার ওকে ধরে চুমু খেতে ইচ্ছে করে”।

আমি গরম হয়ে গেছিলাম, আমাদের বৌমাদের সঙ্গে সমকামী নিষিদ্ধ যৌনতা নিয়ে কোনো ভাবনা আমার মাথায় ছিল না। কিন্তু অনুর কথা শুনে সেই ভাবনা আমার মাথায় দানা বাঁধতে শুরু করলো। পারুল আর টুম্পা, দুজনেই খুব সুন্দরী, বাচ্ছা হওয়ার পর মুটিয়ে গিয়ে তারপর এক্সারসাইজ করে শরীরের বাঁধনটাকে পরিপূর্ণ করে ধরে রেখেছে। দুজন সত্যিই দারুন মাল। আমার মাথায় একটা অন্য ভাবনা এলো, অনুকে একটু পারুলের কথার টান নকল করে বললাম “ও কাকী, তুমি নাকি আমাকে দারুন মাল বলে মনে করো? তুমি নাকি তোমার বৌমার ডবকা মাই এর আমার চামকি পাছার কামে পাগল হয়ে আছো? চুদবে নাকি আমাকে”? অনু আমার ওপর ঝাঁপিয়ে পড়লো, আমার পাছা চটকাতে চটকাতে বললো “হ্যাঁ রে পারুল মাগী, তোদের দুটো মাল কে না খেতে আমার শান্তি নেই, চল তোকে সাবান মাখিয়ে তোর পোঁদ মারবো”।

শাশুড়ি বৌমার কামকেলির অভিনয় করতে করতে আমরা দুজন কল তলায় গেলাম। কখনো আমি পারুল হয়ে ছেনালী করছি, কখনো অনু টুম্পা হয়ে করছে। আমরা দুজন দুজনের শরীর নিয়ে খেলতে খেলতে শাশুড়ি বৌমার সমকামিতার অভিনয় করে সাবান মাখাতে লাগলাম।

একবার হটাৎ অনু নিজে পারুল হয়ে গেলো, আমার গুদে আঙুল ঢুকিয়ে আমাকে চুমু খেতে খেতে বললো “মা, আপনি খালি টুম্পার সাথে আর কাকীর সাথেই চোদাচূদি করবেন? কেনো আমার কামুকী শরীর, চামকি পাছা, ডবকা মাই কি আপনার পছন্দ না? আমার খুব ইচ্ছে করে রান্না ঘরে আপনাকে দিয়ে আমার পোঁদ চাটাতে, আপনার গুদে উংলি করে গুদের জল খেতে, আপনার মুতে আমি স্নান করতে চাই, আপনার মুখে আমি গুদের জল ঢালতে চাই, আপনার গা আমি আমার মুত দিয়ে ধুয়ে দিতে চাই, আপনার সঙ্গে আমি সারাদিন ধরে চোদাচূদি করতে চাই…আসুন মা, আপনার এই খানকী বৌমা মাগী কে চুদে নিন…চুদুন মা, চুদুন চুদুন, আমার পোঁদ আর গুদ টাকে নিজের করে নিন…আপনার পারুল কে আপনি নিজের বেশ্যা মাগী বানিয়ে নিন…চুদুন মা আপনার পারুল কে চুদে চুদে শেষ করে দিন”।

অনুর এই সাংঘাতিক কামুকী অভিনয় আর ওর হিসহিস করে বলা কথাগুলো গুলোর সঙ্গে আমার গুদ আর পোঁদ এর উংলি আমাকে পাগোল করে দিল। আমি অনুকে নিজের শরীরের মধ্যে মিশিয়ে দিতে চাইছিলাম, মনে হচ্ছিল যেনো আমি অনু কে নয়, পারুল কেই পেয়েছি আমার সামনে। আমিও বলে উঠলাম “আমার পারুল মাগী, তোকে আমি চুদবো, রান্নাঘর, কল তলা, আমার বিছানা তোর বিছানা সব জায়গাতে তোকে চুদবো, আমরা দুজন দুজনের বেশ্যা মাগী হয়ে থাকব। আয় পারুল আয়, আমার গুদের ভেতরে আয়, তোকে আমি মুতে আর গুদের জলে ডুবিয়ে রাখবো…আয় মাগী আয়, তোর চামকি পাছা, ডবকা মাই আর লদলদে গুদ আমি আমার নিজের করে নেবো, তোর ওই সুন্দর ঠোঁটের চুমু ছাড়া কোনো কিছু খাবো না… আয় পারুল মাগী আয়, তোর শাশুড়ির গুদের ভেতর আয়…তোকে চুদবো মাগী…চুদবো চুদবো চুদবো”।

কমকেলির অভিনয় করে কামের শীর্ষে পৌঁছে যখন এই কথা গুলো আমি বলছিলাম, জানি না সেগুলো শোনা যাচ্ছিল না শুধু শোনা যাচ্ছিল আমার কামার্ত শীৎকার। প্রচণ্ড বেগে গুদের জল খসালাম আমি, দাড়িয়ে থাকতে পারলাম না, অনুর থাই এ মাথা রেখে বসে পরলাম, মনে হলো অনেক দূর থেকে পারুলের নকল করে অনুর গলা পেলাম “নাও আমার শাশুড়ি মাগী, আমার মুত নাও”। অনুর গরম মুত সি সি শব্দ করে আমার সারা মুখে এসে পড়তে লাগলো, সারা শরীর ভেসে হলো মুতে…গরম মুতের স্পর্শে যেনো আমার কামের জ্বালা আজ পুরোপুরি ঠান্ডা হলো।

অনুও বসে পড়লো আমার পাশে, সারা শরীরে সাবানের ফেনায় চটকাতে চটকাতে আমার মুখে ওর লদলদে জিভ ঢুকিয়ে দিয়ে বোঝাতে চাইলো এবার ওর পালা।
Like Reply
#4
এবার আমার পালা নিষিদ্ধ যৌণ কামকেলীর অভিনয়ের মধ্যে দিয়ে অনুকে কামের শীর্ষে নিয়ে যাওয়া। সেই মুহূর্তে আমি ঠিক করলাম অনু যেমন আমাকে আমার বৌমা পারুলের সঙ্গে যৌণ সম্পর্কের অনুভূতি দিয়েছে, আমিও ওকে এক নিষিদ্ধ সম্পর্কের দিকে নিয়ে যাবো। আমি অনুর শরীর টাকে নিজের ওপর টেনে নিলাম, পিছন থেকে একহাতে ওর মাই এর আরেক হতে গুদ ঘাটতে শুরু করলাম, আলতো করে ওর ঘাড়ে, কানের লতিতে কামড় দিলাম, বললাম “আমার শাশুড়ি মাগী, নিজের ঘরে আমার মতো ছিনাল বৌমা থাকতে পারুল – মাগীর দিকে নজর কেনো? তোমার টুম্পা রানীর কি মাই, পোঁদ, গুদ নেই? ঘরে এরকম খানকী মাল থাকতে বাইরের মাগীর বেশ্যাগিরি না করলে চলে না? আজ থেকে তোমার শরীর আমার হবে, আমিই তোমাকে চুদবো”।

অনু উম উম করে শিৎকার দিয়ে উঠলো, বললো “টুম্পা, তোমার মাই দেখে আমি পাগল হয়ে যাই। পারুল, রমা কেও তোমার কাছে আসে না। আমি তোমার শরীরটাকে চাই, চুদতে চাই, তোমাকে আমি আমার চোখের সামনে পারুল, রমার সাথে চোদাচূদি করতে দেখতে চাই। আমি তোমার গুদের জল খসিয়ে চেটে খাবো…এসো টুম্পা, তোমার শাশুড়ি মাগী কে ঠান্ডা করো। এসো এসো আমার ভেতরে এসো”। আমি ঠিক করে নিয়েছিলাম যে শুধু টুম্পা আর পারুলের ওপর দিয়ে অনুকে ছেড়ে দেবো না, আরো এক ধাপ এগিয়ে যাবো, ঠাকুমা নাতির যে নিষিদ্ধ সম্পর্ক অনু তৈরি করেছে, সেটাকে আমি অনুর কামনার মধ্যে মিশিয়ে দেবো, তা এসে টুম্পা কে দিয়েই হোক কি পারুল আর আমাকে দিয়ে।

আমি আরো জোরে জোরে অনুর গুদ আর পোঁদে উংলি করতে করতে টুম্পার সুর নকল করে বললাম “মা, আমি আপনাকে যে সুখের সন্ধান দেবো তাতে আপনি শরীরের সব গরম ঠান্ডা করে ফেলবেন। আমি আপনাকে একটা বাঁড়ার সুখ দেব, আপনার নিজের নাতির বাঁড়ার সুখ। সমুর বাঁড়া নেবেন মা আপনার গুদে, পোঁদে? ঠাম্মির গুদ পোঁদ মেরে খাল করে দেবে, বীর্যে ভরিয়ে দেবে। শুধু গন্ধ শুঁকে আর গুদের খিদে মেটাতে হবে না, গুদে ভরে গরম বীর্যে খিদে মেটাতে পারবেন”।

অনু কামের জ্বালায় কিছু বলতে চাইছিল, কিন্তু আমি কিছুই শুনতে পেলাম না, শুধু অস্পষ্ট ভাবে সমুর নাম শুনতে পেলাম। আমি অনুর গুদ টা আরো জোরে উংলি করতে করতে অনুর কানের কাছে যেনো সমু বলছে এমন ভাবে বললাম “ঠাম্মা, আমি তোমার গুদ চুদবো, তোমার পোঁদ মারবো…পারুল কাকী আমার বাঁড়া পোঁদে নিতে খুব ভালোবাসে, মা আমার সামনে সুযোগ পেলেই নিজের গুদ কেলিয়ে দিয়ে চোদায়, এবার আমি তোমাকে খাবো, তোমাকে, মা কে আর পারল কাকী কে আমি একসাথে চুদবো, এসো ঠাম্মা, আমার বাঁড়া নাও, গুদে নাও, পোঁদে নাও…চোদাও আমাকে দিয়ে আমার মাগী, আমার মাল তোমার গুদে নাও নাও নাও”।

অনুর শরীর প্রচন্ড কেপে উঠলো, হড়হড় করে গুদের জল খসালো, কামনার তুঙ্গে উঠে জল খসিয়ে আমরা নিস্তেজ হয়ে কিছুক্ষন পড়ে রইলাম। তারপর একে অপরকে চুমাচাটি করতে করতে স্নান করে নিলাম। জিবনে প্রথমবার এমন সাংঘাতিক ভাবে কামের জ্বালা মিটিয়ে আমরা দুজনেই ক্লান্ত হয়েও কিন্তু স্বস্তি পেলাম। আমি বাড়ি চলে এলাম, দুচোখ জুড়ে ঘুম নেমে আসছে। যাহোক করে খাওয়া শেষ করে পারুলের ঘরে গেলাম, বাসি কাপড়ের মধ্যে থেকে ওর সায়া, ব্লাউজ, প্যান্টি আর ব্রা নিয়ে এলাম। সেগুলো বিছানায় রেখে তার ওপর মুখ গুজে পারুলের গায়ের গন্ধ নিতে নিতে ঘুমিয়ে পড়লাম। বিকেলে অনু এলো আমার কাছে। এই একবেলার চোদাচূদি আমাদের দুজনকেই যেন অনেক প্রানবন্ত করে দিয়েছে। চা খেতে খেতে আমাদের সুপ্ত যৌন মিলনের ইচ্ছে গুলো নিয়ে হাসাহাসি করলাম।

রাতে সবাই বাড়ি ফিরলে আমি আমার চোখ দিয়ে পারুলের শরীর টা চেটেপুটে খেতে লাগলাম, মনে হলো ওর স্লিভলেস ব্লাউজ খুলে সারা বুকে মুখ ঘষে দি, শাড়ির ওপর দিয়েই পোঁদে মুখ ঘষি, ঠোঁট দুটো চুষে চুষে খাই। নিমেষের মধ্যে আমি গরম হয়ে গেলাম, গুদের ভেতরটা খাই খাই করতে লাগলো। সারাদিন ঘুরে বেড়িয়ে তিনু ক্লান্ত হয়ে তাড়াতাড়ি খেয়ে নিয়ে বড় ঘরেই ওর বাবার কাছে শুয়ে ঘুমিয়ে পড়লো, এতো শরীরের জ্বালার মধ্যে আর নুনু – পোঁদের সাহায্যে উংলি করে ঠান্ডা হতে পারবো না ভেবে আমার মেজাজ টা খিচড়ে গেলো।

গুদের কুটকুটানি নিয়ে ভালো করে খেতেও পারলাম না। ঘরে গিয়ে বিছানা করে ভাবলাম বাথরুমে যাওয়ার নাম করে গিয়ে পারুলের ছেড়ে রাখা ব্রা আর প্যান্টি টা একবার শুঁকে এসে গুদে উংলি করবো, নয়তো ঘুম আসবে না, তখনই দরজার সামনে পারুলের গলা পেলাম “মা, আপনার কি শরীর খারাপ”? বলতে বলতে পারুল ঢুকে এলো। আমি বালিশে মাথা রেখে শুয়ে ছিলাম, আমার পাশে এসে বসে বললো “কয়েকদিন ধরে দেখছি আপনি কেমন যেনো উসখুস করছেন, কিছু একটা ভাবছেন কিন্তু কিছুই বলছেন না, ঠিক ভাবে খাচ্ছেন না, রাতে তো কিছুই খেলেন না…মনে হচ্ছে আপনার শরীর টা ভালো যাচ্ছে না, কি হয়েছে”?

আমি শরীরের আগুন তো আর মুখে আনতে পারলাম না, তাই বললাম যে আমার শরীর ভালো যাচ্ছে না, মাথাটাও খুব ধরে আছে। আমার মাথা ধরার কথা শুনে পারুল আমাকে ওষুধ এনে দিতে চাইলো, আমি রাজি না হওয়াতে আমার পাশে বসে আমার মাথা টিপে দিতে লাগলো। পারুলের নরম হাতের ছোঁয়ায় আমার গুদ আবার কুটকুট করে উঠলো। আমি বালিশে শুয়ে শুয়েই আড়চোখে পারুলের পেটি আর তার ঠিক ওপরে ওর হলুদ রঙের ব্লাউজের মধ্যে থাকা মাই দেখতে থাকলাম। মনে হচ্ছিলো ঝাঁপিয়ে পড়ে ওর শরীর টাকে ভোগ করি। কিন্তু এখনকার মত শুধু চোখের দেখাতেই কাজ মেটাতে হলো। কিছুক্ষন পরে পারুল ঘুমে ঢুলছে দেখে আমি ওকে ডেকে ওর ঘরে পাঠিয়ে দিলাম। পারুলের নরম থাই টা ধরে টিপে ওকে ডাকলাম, মনে হলো একতাল মাখনের মধ্যে হাত দিলাম। শুয়ে শুয়ে পারুল আর টুম্পার কথা ভেবে গুদে উংলি করলাম, গুদের জলের সঙ্গে সঙ্গে পারুলের নাম করে শিৎকার বেরোলো আমার মুখ থেকে।

পরের দিন দুপুরে অনু এলো আমার কাছে। তিনু আর সমুকে ওদের ঘরে পাঠিয়ে আমরা মত্ত হলাম সমকামিতায়, আমার সারা শরীর চটকাতে চটকাতে অনু বলে উঠলো “তুই কাল আমার গুদে আগুন জ্বেলে দিয়েছিস, গুদে একটা বাঁড়া না ঢুকিয়ে আমি মরেও এখন শান্তি পাবো না। তোকে বলছি রমা গুদে আমি বাঁড়া নেবই, যারই বাঁড়া হোক, যেভাবেই হোক নেবো”। আমি মনে মনে ভাবলাম যে বাঁড়া ত নেবই, নাতির বাঁড়াই নেবো, কিন্তু তার সাথে পারুল কেও আমি একবার না একবার খাবই।

কিছুক্ষণ চুটিয়ে সমকামিতা করে তারপর অনু আর আমি গেলাম তিনুর ঘরে। দুজনে যদি না ঘুমিয়ে থাকে তাহলে আর শরীর ঠাণ্ডা হবে না। ভাগ্য ভালো যে দুজনেই ঘুমোচ্ছে। আমরা দুজনে নাতিদের প্যান্ট খুলে দিলাম। আমি সবে তিনুর নুনুর দিকে যাচ্ছি, অনু আমার হাত টেনে ধরে আটকালো। চোখের ইশারায় আমাকে সমুর নুনু টা দেখিয়ে নিজেই এগিয়ে গেলো তিনুর দিকে, বুঝলাম আজ আমরা নাতি অদলবদল করবো। আমার গুদের ভেতর মনে হলো আগুন জলে উঠলো। অনুকে টিনুর নুনু শুঁকতে দেখে আমি আর থাকতে পারলাম না।

আমি সমুর নুনুর ওপর আমার নাক ঠেকিয়ে জোরে জোরে নিশ্বাস নিতে থাকলাম। আমরা দুজনে এই ভাবে একে অন্যের নাতির যৌন গন্ধে মাতোয়ারা হলে গেলাম, এই অবস্থায় আমরা দুজনের গুদে উংলি করতে শুরু করলাম। কামের তাড়নায় অল্পক্ষণের মধ্যেই আমরা দুজনে গুদের জল খসিয়ে দিলাম। এরপর প্রতিদিনই আমি আর অনু নিজেদের কামের জ্বালা মেটাতে থাকলাম। সকাল বেলা দুচোখ ভরে পারুলের শরীর টাকে গিলতাম, রান্নাঘরে সুযোগ খুঁজতাম পারুলের পাছা ছুয়ে নেওয়ার।

বেলায় অনুর সাথে পারুল, টুম্পা, সমু আর তিনু কে নিয়ে বিভিন্ন যৌন কল্পনার সঙ্গে উত্তেজক সমকামিতা। দুপুরে দুই নাতির নুনু আর পোঁদের গন্ধে ভেসে যাওয়া। আর রাতে নাতির শরীরটা যতটা সম্ভব উপভোগ করা…এই ভাবেই আমাদের দুজনের চলতে লাগলো। মাঝে মাঝে কোনো দিন রাতে তীনুর ঘুম খুব গভীর বুঝলে আমি ওর নুনু আর বিচিদুটো আমার মুখে ঢুকিয়ে নি, চুষে খেতে ইচ্ছে করলেও সাহস হয় না। একদিন সাহস করে ঘুমন্ত পারুলের কাছে গিয়ে শাড়ির ওপর দিয়েই পাছার ওপর হালকা করে মুখ ঠেকিয়ে এসেছি। আনু তো টুম্পা ঘুমিয়ে পড়ার পর ওর ঠোঁটে হালকা চুমুও খেয়েছে সাহস করে…কিন্তু এত কিছুর পরও যেন কোথাও কিছু একটা অসম্পূর্ণ থেকে যাচ্ছিল। মনে হচ্ছিল আরো বেশি কিছু চাই।

আর তখনই আমাদের জীবনের মোড় ঘুরে গেলো। আমাদের বাড়িতে মালতী এলো কাজের লোক হিসাবে। বয়স ২৩ কি ২৪, শরীরে বেশ বাঁধুনি আছে, মিষ্টি দেখতে হলেও চোখের মধ্যে কেমন যেনো একটা কামুকি ভাব আছে যেটা সহজে বোঝা যায় না। অনু আর আমি একনজর দেখেই ঠিক করে ফেলেছিলাম মালতী কে আমাদের কামকেলির মধ্যে ঢোকাতে হবে। ওর ঐ ডবকা মাইদুটো আর পাছার মজা নিয়ে মাগীটাকে আমরা ভোগ করবো। তার জন্য আলাদা করে টাকাও দিতে পারি ওকে। তাই মালতী আমাদের দুই বাড়ির কাজের মেয়ে হয়ে গেল। ভোর বেলায় এসে এক এক করে দুই বাড়ির রান্নার কাজ আর ঘরের কাজ করবে, সারাদিন বাড়িতে থেকে কাজ করে রাতের খাবার বানিয়ে বাড়ি ফিরে যাবে। আমরা দুজনেই ভেবেছিলাম মালতী আমাদের শরীরের জ্বালা মেটাবে, কিন্তু সে যে আমাদের পুরো জীবনটাই বদলে দেবে, তা আমাদের কল্পনারও ওপরে ছিল।
Like Reply
#5
মালতী কাজ শুরু করার দু এক দিনের মধ্যেই নিজগুণে সবার পছন্দের একজন হতে উঠলো। পরিষ্কার আর চটপটে কাজ, খুব ভালো রান্নার হাত আর নিয়মিত সময় করে কাজে আসা…সব গুনই ওর ছিলো। বেলায় স্নানের আগে আমি আর অনু পালা করে মালতী কে দিয়ে গায়ে তেল মালিশ করাতাম, কোনোদিন স্নানের সময় পিঠে সাবান লাগিয়ে দিতে বলতাম, কোনোদিন বা দুপুরে একটু গা হাত পা টিপে দিতে বলতাম। উদ্দেশ্য ছিল ওকে আমাদের শরীরের কাছে নিয়ে আসা। মালতীর বিয়ে হয়নি, তাই আমাদের চুদাচুদির মধ্যে ওকে ঢোকানোর আগে একটু খেলিয়ে নিচ্ছিলাম আমরা। একদিন বেলায় আমার পালা ছিলো। সেদিন ঠিক করেছিলাম মালতী কে পিঠে সাবান মাখাতে বলবো আর সেই সময় মালতীর ছোয়া পেয়ে আমার কাম উঠে যাওয়ার অভিনয় করবো, নিজেই নিজের মাই আর গুদে হাত দিয়ে দেখব মালতী কি করে। যদি সে কামুকী মাগী হয়, সাড়া দেবে একটু, তা সে টাকার বিনিময়ে হোক আর এমনি হোক।

কলতলায় বসে গায়ে শুধু গামছা জড়িয়ে একটু জল ঢেলে গা ভিজিয়ে নিলাম, তারপর মালতীকে ডাকলাম সাবান মাখিয়ে দেওআর জন্য। অন্য বারের মত মালতী সায়া ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে এলো যাতে জল লেগে সব ভিজে না যায়।

মালতী এসে বললো “ইস জেঠি, তোমার মাথায় তো খুম ময়লা, দাড়াও আমি ভালোকরে শ্যাম্পু করে দিচ্ছি, তার পর সাবান মাখিয়ে দেব। তোমার পিঠেও খুব ময়লা জমেছে, সাবান দিয়ে ঘষতে হবে। নিজের নিজে পিঠে সাবান মাখা খুব মুশকিল।”

আমি সুযোগ পেয়ে বললাম “বেশ তো, তাহলে আমিও তোকে সাবান মাখিয়ে দেব। শুধু পিঠে নয়, দরকার হলে সারা গায়ে মাখিয়ে দেবো, তুইও দিস। তাহলে ভালো পরিষ্কার হবে।”

মালতী কোনো উত্তর দিল না। চুপচাপ আমার মাথায় জল ঢেলে শ্যাম্পু লাগাতে শুরু করলো। আমি বুঝতে পারলাম না যে তীর টা নিশানায় লাগলো কিনা। ভাবলাম একবার চোদাচুদি আর টাকার কথা বলে দেখি মাগী কি বলে। কি কি বলবো সেটা মনে মনে সাজাতে শুরু করলাম। ততক্ষণে পিঠে জল ঢেলে সাবান ঘষা শুরু করেছে মালতী। হঠাৎ কোথাও কিছু নেই, খিলখিল করে হেসে উঠলো মালতী। কি হলো কিছু বোঝার আগেই আমার দুই বগলের তলা দিয়ে মালতী হাত ঢুকিয়ে দিলো সোজা আমার মাইয়ের ওপর, মাই দুটো টিপে ধরে পেছন থেকে জড়িয়ে ধরলো আমাকে, আমার কানের কাছে এসে বললো ” জেঠি, তুমি তো খুব কামুকী, এই সবে কদিন হলো আমি এসেছি আর এর মধ্যেই তুমি আমার শরীরটা খেতে চাইছো?” আমি ঘাড় ঘুরিয়ে মালতীর দিকে চাইলাম, কিন্তু ওকে কিছু বলার আগেই মালতীর ঠোঁট দুটো আমার ঠোঁটের ওপর এসে পড়লো। ওর নরম ঠোঁট আর লদলদে জিভ আমার সারা মুখে তীব্র কামুকী চুমুতে ভরিয়ে দিতে লাগলো। কিছুক্ষন চুমু খেয়ে মালতী আমার মাই টিপতে টিপতে বললো “আমি ভাবতেই পারিনি এই পরিবারে তুমি কামুকী মাগী হবে। আমি ভেবেছিলাম পারুল বৌদি হয়তো আমার শরীরটা খাওয়ার জন্য ঝাঁপিয়ে পড়বে, মাগীর যা গতর আর যেভাবে আমার দিকে তাকায়…কিন্তু তুমি যে খানকী মাগী সেটা বুঝতে পারিনি। এবার সব বুঝতে পারছি, তুমি আর অপর্ণা জেঠি, দুজনে মিলে আমাকে চোদার তাল করছো।”

আমি: ” তুই ঠিক বলেছিস, আমরা দুজনেই তকে চুদতে চাই, আর তোকে দেখলে কার না চোদার ইচ্ছে হয়। আমাদের সাথে চোদাচূদি করতে তো কি চাই বল, সব দেবো।”

মালতী আমার মাই টিপতে টিপতে ঘাড়ে, কানে চুমে খেতে খেতে বললো “জেঠি, তোমরা এখনো আমাকে পুরোপুরি দেখনি, আমাকে দেখে নাও আগে, আমি কি চাই সেটা শোনো, তার পর বোলো।” এই কথা বলে মালতী উঠে আমার সামনে চলে এলো আর ওকে দেখে আমার মাথা ঘুরে গেল। মাঝারি নরম শরীর, গায়ের রং যথেষ্ট ফর্সা, বাতাবি লেবুর মত বেশ বড় বড় ডাঁসা মাই, মেদহীন পেটে আর কোমর মিশে গেছে সুন্দর গোলাকৃতি চামকি পাছার সাথে, সারা গায়ে বিন্দুমাত্র লোম নেই…কিন্তু সব কিছু ছাপিয়ে আমার চোখের সামনে ঝুলছে একটা মাঝারি সাইজের নুনু!!! ঠিক ছেলেদের নুনুর মত না, কুকুরের মত সরু, ছুঁচলো, যেনো ওর গুদের কোট টাই বড় হয়ে নুনুতে পরিণত হয়েছে। নুনুর নিচে বিচির জায়গায় গুদের চেরা নেমে এসে হারিয়ে গেছে পায়ের ফাঁকে। মালতীর মত কামুকী শরীরের মেয়ে যে হিজড়া হতে পারে টা আমি স্বপ্নেও ভাবিনি।

অল্প কিছুক্ষণের মধ্যেই আমার চোখের সামনে মালতী ওর হিজড়া নুনুটা খিঁচে ধোনে পরিণত করলো। দু আঙ্গুল মোটা আর ৪-৫ ইঞ্চি লম্বা, একদম কুকুরের বাঁড়ার মতো ছুঁচলো আর লাল। ধন উচিয়ে মালতী এগিয়ে এলো আমার কাছে। আমার সারা শরীর যেনো কামনার আগুনে পুড়ে ছাই হয়ে অসাড় হয়ে গেছে, নড়াচড়া করতে ভুলে গেছি আমি। মালতীর ধন টা আমার কপালে এসে ঠেকলো। গরম ধন টা আমার সারা মুখের ওপর ঘুরে বেড়াতে লাগলো, এসে থামলো আমার ঠোঁটের ওপর। নিজের অজান্তেই আমার ঠোঁট ফাঁক হয়ে গেলো, মালতী আমার মাথাটা ধরে মুখের মধ্যে ওর ধন টা ঢুকিয়ে দিলো, আমি চুষতে শুরু করলাম। দু হাতে মালতীর পাছা চটকাতে লাগলাম, ওর গুদ আর পোঁদে উংলি করতে শুরু করলাম। কিছুক্ষন ধন চোষার পর মালতী ধন টা বার করে আমার সারা মুখে ঘষে দিল। তারপর আমাকে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল “জেঠি, তাড়াতাড়ি স্নান করে খেয়ে নাও, চোদাচূদি করবে না?”

আমি: “মাগী, এখনই চুদে দে আমাকে, আমার গুদের জ্বালা মিটিয়ে দে, তুই যা চাইবি তাই দেব। শুধু ভালো করে চুদে দে আমাকে”

মালতী: “জেঠি, এই কল তলায় চুদলে তোমার লাগবে, আমারও। তোমাকে বিছানাতে না ফেলে চুদলে হবে না। আর শুধু তো তোমাকে না অপর্ণা জেথিকেও তো চোদানোর জন্য ডাকতে হবে। তারপর আমি কি চাই সেটা বলবো, তোমরা রাজি হলে তবে তো চোদোন দেবো।”

আমি: ” তুই যা চাইবি তাই দেব। তবে অনুও যে চোদাতে চায় কি করে বুঝলি?

মালতী হেসে বলল “সে মাগীও তো তোমার মতই আমাকে নিজের কাছে আমার চেষ্টা করছে। তাছাড়া আমি তোমাদের…যাকগে ওটা পরে বলছি। এখন স্নান করে ঝপাঝপ খেয়ে নাও”।

আমরা দুজন স্নান করে নিলাম, ওই টুকু সময়ের মধ্যে যেটুকু পারলাম আমি মালতীর মাই, পাছা, ধন চটকে নিলাম। মালতী বাধা দিলো না। স্নান করতে করতে মালতী আমাকে বললো ওর কথা। ছোটো বেলায় বাবা মা মারা যাওয়ার পর বিধবা মাসীর কাছে মানুষ। একটু বড় হওয়ার পর মাসীর কাছেই যৌনতার হাতেখড়ি। বিধবা মাসী তার হিজড়া বোনঝির শরীর নিয়ে খেলে একটু একটু করে তৈরি করেছে। ধন শক্ত হওয়া শুরু হতেই নিয়মিত মাসীর গুদ পোঁদ মারত মালতী।

এখনো রাতে কাম উঠলে মাসীকে ঠান্ডা করে। মাসীর সূত্রে বিভিন্ন বাড়িতে কাজ নিয়ে অনেকের সাথেই চোদাচূদি করে ফেলেছে। কিছু ছেলে ওর দিকে নজর দিলেও হিজড়া ধন দেখিয়ে তাদের ভাগিয়ে দিয়েছে। পুরুষ মানুষের মোটা বাঁড়া গুদে পোঁদে নেওয়ার কোনো ইচ্ছে ওর নেই। এতদিন কলকাতার এক স্কুলের শিক্ষিকা, মালতীর এক দূরম্পর্কের মামীর বাড়িতে কাজ করতো, মাসে দুবার মাসীর কাছে আসতো। কিন্তু মামী ভিন রাজ্যে বদলি হয়ে যাওয়ার জন্য মালতী আবার মাসীর কাছে ফিরে এসেছে।

মাসীর বয়স হলেও ছোটবেলা থেকে মাসীর যৌন আদরে তৈরি হওয়া মালতী মাসীকে ছেড়ে দূরে যেতে চায়নি। কলকাতা তে থাকার সময় নিয়মিত মামী কে চুদতো মালতী। বছর খানেক ধরে মামাতো বোন ও সামিল হতো সেই চোদোনে। শুরুতে মা মেয়ে একসাথে চোদোন খেতে লজ্জা পেলেও কিছু মাসের মধ্যেই মামী আর মামাতো বোন কে নিষিদ্ধ সমকামিতার জালে জড়িয়ে ফেলে এক বিছানাতে একসাথে চুদতে শুরু করে মালতী।

মামী আর মামাতো বোনের কল্যাণে তাদের স্কুলের অন্য অনেক শিক্ষিকা আর ছাত্রীকে চোদার সুযোগ পেয়েছে সে। নিজের শরীর ঠাণ্ডা করার সাথে সাথে মোটা টাকাও কামিয়েছে মালতী। মালতীর কথা শুনে আমি খুবই গরম হয়ে গেলাম। স্নান করার পর মালতী অনুকে ডাকতে গেলে আমি গুদে উংলি করতে করতেই যাহোক করে কিছু খেয়ে নিলাম। আমি হঠাৎ করে ডেকে পাঠিয়েছি শুনে অনু কিছুটা অবাক হলেও তাড়াতাড়ি চলে এলো। অনুকে আমার ঘরে এনে আমাকে চোখ মেরে মালতী খেতে চলে গেলো।

আমি এক নিমেষে অনুকে মালতীর সমস্ত কথা বলে দিলাম। কামের আগুন জ্বলে উঠলো আমাদের মধ্যে। আমরা ঠিক করলাম মালতী যা চাইবে কোনো না কোনো ভাবে আমরা দেবো। নিয়মিত ধোনের চোদনের এই সুযোগ আমরা ছেড়ে দেবো না। মালতী ঘরে আসার আগেই আমরা দুজনে ল্যাংটো হতে গুদে উংলি করতে শুরু করলাম। মালতী এসে ঘোরের দরজা বন্ধ করে বিছানার পাশে আসতেই আমরা ওকে কাছে টেনে নিতে চাইলাম।

মালতী খিলখিল করে হেসে উঠল, বললো “বাব্বা তোমাদের তো আর তর সইছে না। তাহলে শোনো, জেঠি তোমাদের দুজনকেই আমি চুদবো, গুদ পোঁদ সব মারবো…যখন খুশি যেভাবে খুশি তোমরা চাইবে। কিন্তু আমার যেটা চাই সেটা আমাকে দিতেই হবে। নাহলে আজ দুপুরের চোদনটাই লাস্ট। কাল থেকে আর আসবো না।”

আমি আর অনু একবাক্যে রাজি হলে গেলাম। মালতী বিছানার ওপর উঠে এলো আমাদের দুজন কে গভীর ভাবে চুমু খেল, খাড়া হতে যাওয়া ধন টা অনুর আর আমার মুখের ওপর বেশ করে ঘষে দিল। অনু প্রচন্ড কামুকী হয়ে পড়লো, আমারও সারা শরীর দিয়ে গরম আগুনের হলকা বের হতে লাগলো। মালতী আমাদের দুজনকে পাশাপাশি বসিয়ে বললো “জেঠি, আমি কি চাই শোনো এবার…তোমাদের নাতি দুটো কে চাই আমি।”

আমরা চমকে উঠে মালতীর দিকে তাকালাম। মালতী বলে চললো “এত চমকানোর কিছু নেই জেঠি, আমি তোমাদের দুজনকে নাতিদের ঘরে দুপুর বেলায় একসঙ্গে ঢুকতে দেখেছি। প্রথমে বুঝিনি, কিন্তু পরে বুঝছি…নাতিদের দিয়ে কামের জ্বালা মেটাও তোমরা। তারপর রাতে আবার সঙ্গে নিয়ে শুতে যাও, সেখানে আরো অনেক কিছু হয় নিশ্চই। পুরুষ মানুষের বাঁড়ার ওপর আমার কোনো টান ছিলো না এতদিন। কিন্তু তোমাদের দুজনের কাজ দেখে আমার লোভ জেগেছে। তাই ওদের আমার চাই।”

আমি আর অনু দুজনে মুখ চাওয়াচায়ী করলাম, কি বলবো ভেবে উঠতে পারছিলাম না। অনু মালতীকে বললো “তুই ঠিকই বলেছিস, আমরা নাতিদের দিয়েই কাম মেটাই, দুপুরে আর রাতে। কিন্তু সেটা শুধুই ওদের নুনুর আর পোঁদের গন্ধ শুঁকে। আজ পর্যন্ত কোনোদিন আমরা চোদাচূদি করা তো দূরের থাক, নাতিদের ছুইনি পর্যন্ত।”
Like Reply
#6
মালতী একটু ভাবলো তারপর বললো “জেঠি তুমি যা ভাবছো তা নয়, আমি ওদের জোর করে চুদবো না, ওদের কষ্ট হবে এমন কিছু আমি করবো না। আমি একটু একটু করে ওদের তৈরি করবো…শুধু আমার জন্য না, তোমাদের জন্যও। যে নুনু শুঁকে তোমরা কাম মেটাচ্ছ, সেটা যখন তোমাদের গুদে আর পোঁদে ঢুকবে তখন তোমাদের শরীরের জ্বালা মিটবে, তার আগে না। আর সেটা আমি ওদের তৈরি না করলে সম্ভব না। শুধু ভাবো…আর কিছু দিন পরে রোজ রাতে তোমাদের দুজনের নাতিরা তোমাদের চুদে আনন্দ দেবে, তোমরা নাতি বদলাবদলি করে চোদাবে, দুই নাতির বাঁড়া একসাথে গুদে পোঁদে নিয়ে মারাতে পারবে। এর থেকে বেশি আর কি চাই তোমাদের? আর এই ভাবে গন্ধ শুঁকে কত দিন কাজ চলবে? কোনো দিন যদি হঠাৎ করে ঘুম ভেঙে জেগে উঠে দ্যাখে তার ঠাম্মি তার প্যান্ট খুলে নুনু নিয়ে খেলা করছে তখন কি করবে সেটা ভেবেছো কোনোদিন? আর তোমাদের নতিদুটোরও একটা হিল্লে হবে। নয়তো উটতি বয়োসে কথায় কোন বাজে মাগীর পাল্লায় পড়বে তার ঠিক আছে। একটু ভরসা করে আমার ওপর ছেড়ে দাও, দেখবে তোমাদের জীবন পাল্টে যাবে…শুধু তোমাদের নয়, তোমাদের আর তোমাদের দুই বৌমার জীবনও।”

আমাদের আর কিছু বলার ছিল না, ও যা বললো তার অনেক গুলোই আমাদের মনে এসেছে, কিন্তু কামের জ্বালা আরো বড় হতে সামনে ছিলো। অনু তবুও ধরা গলায় জিজ্ঞেস করলো “তুই ঠিক সামলে নিতে পারবি তো?”

মালতী: জেঠি, আমি ঠিক সামলে নেবো, তোমরা চিন্তা করো না। শুধু আমি যা বলবো সে গুলো ঠিকঠাক মেনে চলবে।

আমি: তুই হঠাৎ বৌমাদের জীবন পাল্টে যাবে বললি কেনো? পারুল আর টুম্পা কি করবে?

মালতী: না জেঠি, তোমরা বড্ড কাঁচা। তোমাদের বৌমাদের দিকে দেখেছো কোনোদিন ভালো করে? দুটোই প্রচন্ড কামুকী। দুই দাদাই ঠান্ডা, তাই বৌদিদের গরম উছলে পড়ছে। আর কিছুদিন গেলে হয়ত অফিস থেকেই কাউকে দিয়ে চুদিয়ে নেবে। আর যেখানে তোমাদের নাতিরা তাদের মালতী মাসী, ঠাম্মি আর পিসিঠাম্মার সাথে সারা দিন রাত চোদাচূদি করবে, তারা ঘরে অমন কামুকী মা আর কাকিমা পেয়ে ছেড়ে দেবে? পারুল বৌদির পোঁদ দেখলে তো আমারই গা গরম হয়ে যায়। আর তোমাদের বৌমারাই ছেলেদের গুদের ভেতর টেনে নেবে আমি বলে রাখলাম, তোমরা মিলিয়ে নিও। আমার মামীও প্রথমে লজ্জা পেয়েছিল। কিন্তু প্রথম যেদিন নিজের মেয়ের গুদের জল খেল, তারপর তিন দিন শুধু নিজের মেয়েকে চুদে গেছে, আমাকে, নিজের বান্ধবী কে, মেয়ের বান্ধবি কে…কাওকে পাত্তা দেয়নি। মেয়েও তাই, সারাদিন মায়ের গুদ আর পোঁদ। বৌদিরাও ছেলেদের দিয়ে চোদাবে, শুধু একটু সময়ের আর সুযোগের অপেক্ষা, আমি ঠিক করিয়ে দেবো।

এই সব কথা এত দিন আমি শুধু কল্পনা করে এসেছি, মা ছেলে ঠাকুমার নিষিদ্ধ যৌন সম্পর্কের নাটকের মধ্যে দিয়ে আমি আর অনু দুজনেই ভেসে গেছি। আজ যখন বুঝতে পারছি যে আমাদের কল্পনা গুলো বাস্তবে পরিণত হতে চলেছে, তখন আর পিছিয়ে এসে লাভ নেই। আমরা দুজনেই মালতীর কথা মেনে নিলাম। আমি মালতী কে বলে রাখলাম যে মা – ছেলের চোদাচুদি শুরু হওয়ার আগে যেনো ঠাকুমা – নাতি আর শাশুড়ি – বৌমার সম্পর্ক টা তৈরি হয়ে যায়। পারুল মাগীর শরীর আমাকে খেতেই হবে।

কথা শেষ করে আমি আর অনু মালতীর ওপর ঝাঁপিয়ে পড়লাম। নরম শরীরটা নিয়ে দুজনে ময়দা মাখার মত চটকাতে লাগলাম, মাগীর মাই দুটো কামড়ে টিপে চুষে লাল করে দিলাম। দুজনে পালা করে মালতীর ধন চুষে খেতে শুরু করলাম। মালতী আমাদের গুদ আর পোঁদ চেটে চুষে চরম আনন্দ দিতে থাকলো। কিছুক্ষন পর মালতী অনুকে চিৎ করে শুইয়ে দিলো। আমাকে অনুর ওপর উপুড় করে শুইয়ে দিলো। তারপর অনু আর মালতী দুজন মিলে আমার গুদ আর পোঁদ চাটতে লাগলো। দুটো জিভের চাটুনিতে আমার শরীর চিড়বিড় করে জ্বলে উঠলো, আমি অনুর গুদে মুখ দিয়ে পোঁদে উংলি করতে লাগলাম। তারপর আমার ভিজে পোঁদের ফুটোয় মালতীর গরম ধোনের ছোয়া পেলাম। মালতী ধোনটা পোঁদের ফুটোর ওপর ঘষতে লাগলো।

আমি চাইছিলাম ধোনটা যেনো ও এখনই ঢুকিয়ে দেয়। তাই আমি পোঁদ টা মারানোর জন্য এগিয়ে দিতে থাকলাম। মালতী একদলা থুতু দিয়ে পোঁদের ফুটো টা তৈরি করে নিল, তারপর আমার পোঁদ মারা শুরু হলো। আমি বুঝতে পারলাম ওর ধনের ডগাটা আমার পোঁদের ভেতর ঢুকেছে, তারপর গরম ধোনটা একটু একটু করে নাড়িয়ে নাড়িয়ে পুরোটাই ঢুকিয়ে দিলো। আমার পোঁদে যেনো আমার শরীরের সমস্ত কাম গিয়ে জমা হয়েছে, মালতীর পুরো ধোনটা আমি আমার পোঁদের ভেতর অনুভব করতে পারছিলাম।

মালতী তার কোমর দুলিয়ে আমার পোঁদে ঠাপ দিতে শুরু করলো, প্রতিটা ঠাপ যেনো আমার সারা শরীরে ছড়িয়ে পড়ছিল। বেশ কিছুক্ষণ পোঁদ মেরে মালতী ধন টা পোঁদ থেকে বার করে নিল। তারপর আমাকে চিৎ করে শুইয়ে অনুকে আমার ওপর শুতে বললো। অনু আর আমি দুজন দুজনের গুদে মুখ দিলাম, দুজনের গুদের তখন নদী বইছে। আমার মুখের ওপরেই মালতীর ধন, অনুর পোঁদে ঢোকার জন্য তৈরি। অনুর পোঁদের ফুটো থুতু দিয়ে ভিজিয়ে এক ধাক্কাতেই মালতী অনুর পোঁদে নিজের ধন ঢুকিয়ে দিলো।

চোখের সামনে মালতীর ধন অনুর পোঁদে ঢোকা বেরোনো দেখতে দেখতে আমি আরো গরম হয়ে গেলাম। অনু পোঁদে ঠাপ নিতে নিতে টুম্পা আর পারুলের নামে শিৎকার দিতে শুরু করলো। অনুর পোঁদ মারা হয়ে গেলে মালতী অনুকে সরিয়ে আমাকে কোমরের তলায় একটা বালিশ দিয়ে শুতে বললো। আমি শুয়ে পরলাম, পা ফাঁক করে গুদ কেলিয়ে ধরলাম মালতীর সামনে। মালতী আর দেরি না করে ওর পুরো ধন টা আমার গুদে ভরে দিল। মনে হলো যেনো আমার সারা শরীরে জমে থাকা কাম ফেটে পরলো।

আমি দু পা দিয়ে মালতীর কোমর জড়িয়ে ধরলাম। মালতী আমার বুকের ওপর নিজেকে ফেলে দিয়ে কোমর নাচিয়ে ঠাপ দিতে শুরু করলো। গরম ধোনের ঠাপে ঠাপে আমার উপোসী গুদ সাড়া দিতে শুরু করলো। প্রতিটা ঠাপে যখন ধন টা গুদে ঢুকছিল মনে হচ্ছিল যেনো আমার পেটে এসে গোত্তা মারছে, আমার সারা শরীর কেঁপে কেঁপে উঠতে লাগলো। মালতী হঠাৎ ঠাপের জোর বাড়িয়ে খুব তাড়াতাড়ি ঠাপাতে শুরু করলো, দুহাতে আমার মাই টিপতে টিপতে আমার মুখে চুমু খেতে খেতে বলতে লাগলো “ঠাম্মি, দ্যাখো তোমার নাতি তোমার কেমন চুদছে, আমার বাঁড়াটা ভালো লাগছে তোমার ঠাম্মি? আমার ঠাপ ভালো লাগছে? আমি তোমাকে আর মাকে দুজনকেই রোজ চুদবো, তোমাদের পোঁদ মারবো, আমার খানকী মাগী করে রাখবো তোমাদের। তোমার সামনে আমি পারুল মাগীর পোঁদ মারবো। আয় আমার গুদমারানি পোঁদমারানি ঠাম্মি মাগী, নাতির চোদোন খেয়ে যা, তোর গুদের জল খসা মাগী আমার ধনের ওপর। মা ও মা, ও আমার খানকী পারুল মাগী মা, দ্যাখ তোর শাশুড়ি কেমন নিজের নাতির ঠাপ খাচ্ছে, এরপর তোর ওই চামকী পোঁদ আমি ঠাপাবো মাগী…”

মালতীর ঠাপ আর এই নিষিদ্ধ সম্পর্কের শিৎকার আমার গুদের জল খসিয়ে দিল। কয়েক মূহুর্ত আমি মনে হয় জ্ঞান হারিয়ে ফেলেছিলাম। গুদের জল খসিয়ে আমি চোখে অন্ধকার দেখলাম। কতক্ষন জানি না এই ভাবেই পড়েছিলাম। অনুর জিভ আমার চোদানো গুদের জল চেটে খাওয়াতে আমার হুশ ফিরল। মালতী আমার ঠোঁটে একটা লম্বা চুমু খেয়ে বললো “কি জেঠি, আরাম পেলে তো? আরো পাবে, রোজ রোজ পাবে।” আমার কথা বলার ক্ষমতা ছিল না। মনে মনে ভাবলাম মালতীর কথায় রাজি হয়ে কোনো ভুল করিনি।

এরপর অনুর পালা। দেখলাম অনু মালতীকে বলেই রেখেছে কি করতে হবে। মালতী আমার বুকের ওপর মাথা রেখে চিৎ হয়ে শুলো। অনু মালতীর ধন টা ভালো করে চুষে নিল। তারপর মালতীর কোমরের ওপর বসে পুরো ধন টা একবারে নিজের গুদে ঢুকিয়ে নিলো। অনুর উপোসী গুদের ভেতর মালতীর হিজড়া ধন ঢুকে অনু কে কিছুক্ষন এর জন্য কাঠের পুতুল বানিয়ে দিল, চোখ বন্ধ করে গুদে ধন নিয়ে বসে রইলো। মালতী বলে উঠলো “ও মা, তোমার গুদে আমার মাল টা ঠিক ঢুকেছে? তলঠাপ দি এবার?”।

বুঝলাম অনু নিজেকে টুম্পার জায়গায় বসিয়ে সমুকে দিয়ে চোদানোর কল্পনা করছে। ঠাকুমা নাতির চোদনের নাটক একটু আগেই হয়েছে, তাই এবার মা – ছেলের চোদাচুদি হবে। অনু কোমর নাড়িয়ে নাড়িয়ে ধোনের ওপর ওঠবস শুরু করলো, মালতী নিচ থেকে ঠাপ দিতে শুরু করলো। অল্প সময়ের মধ্যেই অনুর মুখ থেকে অস্পষ্ট শিৎকার শোনা যেতে শুরু করল। মালতী বলতে শুরু করলো “আমার খানকী মা টুম্পা মাগী, নে ভালো করে ছেলের কাছে চুদে নে। তোর ছেলে রোজ তার ঠাম্মিকে চোদে, আজ তোর গুদ আর পোঁদের পালা। চোদ মাগী, ভালো করে চোদ, নিজের ছেলেকে চোদ। পারুল মাগী নিজের ছেলেকে দিয়ে চোদাতে পারে, তাই আজ টুম্পা মাগীও চোদাবে। কাল আমরা মা বদলাবদলি করে চুদবো, আমার ধন যাবে আমার খানকী কাকিমার পোঁদ আর তিনুর ধন তোমার গুদে। উমমম মা মাগী, তোমার গুদে আর পোঁদে একসাথে দুটো ধোনের ঠাপ পড়বে। ও টুম্পা মাগী, গুদমারানি মা আমার, নিজের ছেলের ঠাপ খেতে খেতে জল খসানো মাগী, চোদ, জোরে জোরে ভালো করে চোদ, চোদ চোদ…”।

অনুর চোদার গতি আর আর মালতীর তলঠাপ ক্রমশ বাড়তে থাকলো। মালতীর যৌন শিৎকার এর সাথে সাথে অনুর গোঙানি আরো জোরালো হতে শুরু করলো। কিছুক্ষন এর মধ্যেই অনু গুঙিয়ে উঠে কাপতে কাপতে গুদের জল খসিয়ে মালতীর বুকের ওপর পড়ে গেলো। অনুকে পাশে শুইয়ে দিয়ে ওর মুখের ওপর মালতী উবু হয়ে বসে নিজের গুদ আর পোঁদ ঘষতে লাগলো। আমি মালতীর ধন চুষতে শুরু করলাম। মালতী পারুল আর টুম্পার নামে শিৎকার দিতে দিতে কিছুক্ষণের মধ্যেই অনুর মুখের ওপর গুদের জল খসালো, ধন টা নেতিয়ে গেলো। ওর ঐ হিজড়া ধন থেকে কিছু বের হয় না, তাই অনুর মুখ থেকেই আমি মালতীর গুদের জল চেটে চেটে খেলাম। তিনজন জড়াজড়ি করে শুয়ে রইলাম বেশ কিছুক্ষন। মনে হলো এতদিনে শরীরের জ্বালা মিটলো।
Like Reply
#7
মালতীর সাথে চোদাচূদি করার পর এক সপ্তাহ কেটে গেছে। এই কদিনে আমরা অজস্র বার চোদাচূদি করেছি। ঠাকুমা – মা – ছেলের বিভিন্ন নিষিদ্ধ যৌন সম্পর্কের নাটকের মধ্যে দিয়ে অনু আমি আর মালতী নিজেদের কামের চরম শিখরে পৌঁছে গেছি বহুবার। মালতীর কথা মত এই কদিন আমরা আর নাতি দের নুনু – পোঁদ নিয়ে কামনা মেটাই নি, দরকারও পড়েনি। তবে অনু আর আমার দুজনেরই চুদাচুদির এই নাটক গুলো বাস্তবে পরিণত করার আগ্রহ ক্রমশ বেড়ে উঠতে থাকে।

তিনু আর সমুর প্রতি যৌন আকর্ষণ এখন পারুল আর টুম্পার প্রতি প্রবল ভাবে ছড়িয়ে পড়েছে। অদ্ভুত ভাবে অনু আর আমি দুজনেই সামনে থেকে মা – ছেলের নিষিদ্ধ চোদাচুদি দেখা টা যেনো বেশি করে চাইছিলাম। তাই মালতীর সাথে চোদাচুদির নাটকে একটা বড় অংশ জুড়ে থাকতো তিনু – পারুল আর সমু – টুম্পার চোদোন। মালতীর কাছে ওর জীবনের কাহিনীতে মাসী, মামী, মামাতো বোন আর তাদের বান্ধবীদের মা – মেয়ের নিষিদ্ধ যৌন সম্পর্কের কথা আমাদের আরো উত্তেজিত করে তুলতো। আর তার সাথে ক্রমশ কমতে থাকতো আমাদের ধৈর্য…কবে আমরা সামিল হবো এই দলে তার জন্য দিন গুনতে লাগলাম।

মালতী খুব তাড়াতাড়ি নিজেকে তিনু আর সমুর কাছে নিয়ে গেলো, মালতী মাসী বলতে দুজেই অজ্ঞান। মালতী যে নিজের কাজ শুরু করে দিয়েছে সেটা বুঝতে পারলাম। আমাদের নাতিরা দিন দিন ওর ন্যাওটা হয়ে পড়ছে। এরমধ্যে একদিন মালতী আমাদের জানালো যে আমাদের নাতিদের সাথে ওর শরীরের খেলা আমাদের দুজন কে লুকিয়ে দেখতে চায়, তবে একটাই শর্ত…আমাদের ধৈর্য্য রেখে অপেক্ষা করতে হবে। শুনেই আমরা দুজন প্রচন্ড উত্তেজিত হলে পড়লাম, গুদ জলে ভেসে যেতে লাগলো। মালতী পই পই করে বলে দিলো যে যতোই আমরা গরম হয়ে যাই না কেনো, আমরা যেনো নিজেদের সামলে রাখি, বিশেষ করে রাতে যখন নাতিদের আমরা একা পাই।

লুকিয়ে চুরিয়ে মালতী দেখাতে শুরু করলো। আমি আর অনু অবাক হয়ে গেলাম আমাদের নাতিদের কাজ দেখে, মনে মনে আনন্দ হলো এই ভেবে যে মালতী ঠিক দিকেই নিয়ে যাচ্ছে। নাতির চোদোন খাওয়ার দিন আর বেশি দূরে নয়। একদিন বেলায় বাড়িতে তিনু, মালতী আর আমি ছিলাম। মালতী আমাকে চোখের ইশারায় সিড়ির দিকে দেখতে বললো, আমি আড়াল থেকে দেখতে লাগলাম। মালতী সিড়ির ওপর বসে রেলিং পরিষ্কার করছে।

এমন সময় তিনু নেমে এলো, মালতীকে কিছু একটা বললো, আর মালতী মুচকি হেসে উত্তর দিল। আড়াল থেকে আমি ওদের কথা শুনতে না পেলেও বুঝতে পারলাম কিছু একটা ঘটতে চলেছে, উত্তেজনায় আমার বুকের ভেতর ধড়াস ধড়াস করতে লাগলো। মালতী হেসে জবাব দিতেই তিনু এদিক ওদিক একবার দেখে নিল। তারপর মালতীর কোলে বসে গলা জড়িয়ে ধরে সোজা মালতীর ঠোঁটে চুমু খেতে লাগলো। মালতিও ওকে জড়িয়ে চুমু খাওয়া শুরু করলো।

কিছুক্ষন পরে তিনুকে কোলে শুইয়ে জিভ বার করে তিনুর মুখ চেটে দিল। তিনু মালতীর জিভ চুষতে শুরু করলো। চুমু খাওয়া শেষ হলে মালতী আর তিনু সামনা সামনি বসলো। তিনু সোজা হাত ঢুকিয়ে দিলো মালতীর পায়ের ফাঁকে, বুঝলাম মালতীর ধন এখন তিনুর হাতে। কিছুক্ষন মালতীর ধন নিয়ে খেলা করার পর তিনু উঠে দাড়ালো, আমি অবাক হয়ে দেখলাম ওর প্যান্টের সামনেটা তাঁবু খাটিয়ে আছে। মালতী প্যান্ট এর ওপর দিয়েই তিনুর ধন চেপে ধরে নাড়িয়ে দিলো।

তিনু চোখ বন্ধ করে উপভোগ করলো। তারপর আরো একবার চুমু খেয়ে চলে গেলো। বুঝলাম আমার নাতি যে কবে তৈরি হলে গেছে আমি নিজেই জানি না। মালতী এসে আমার পা ফাঁক করে গুদে উংলি করে দিল জানালো আজ দুপুরে আরো বেশি কিছু দেখতে পাবো। তাড়াতাড়ি স্নান খাওয়া সেরে নিয়ে আমি মালতীর কথা মত ঘুমের ভান করে শুয়ে পড়লাম। কিছুক্ষন পর তিনু এলো। দু – তিন বার আমাকে ডেকে কোনো সাড়া না পেয়ে চলে গেলো। পরক্ষনেই মালতী এসে জানালো যে ও ছাদে সিড়ির ঘরে তিনু কে নিয়ে যাচ্ছে, একটা জানলা ও একটু খুলে রাখবে, আমি যেনো একটু পরে গিয়ে আমার নাতির যৌনতা নিজের চোখে উপভোগ করি। আমি একটু পরেই দৌড়লাম ওপরে, কোনো কিছু যেনো বাদ না পড়ে যায়। অধভেজানো জানলা দিয়ে দেখতে শুরু করলাম ওদের কাণ্ড কারখানা।

মালতী মেঝেতে পাতা মাদুরে বসে, তিনু কোলে বসে গলা জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাচ্ছে। দুজনের চুমু খাওয়ার চক চক শব্দ অস্পষ্ট ভাবে আমার কানে আস্তে লাগলো। কিছুক্ষন চুমু খাওয়া, মুখ চাটাচাটি আর দুজন দুজনের জিভ চুষে খেয়ে ওরা একটু থামলো। তিনু মালতীর গালে, ঘাড়ে গলায় আর বুকে মুখ ঘষতে লাগলো। মালতীর শাড়ি সরিয়ে ব্লাউজের উপর দিয়েই মাই তে মুখ ঘষতে লাগলো আর টিপতে লাগলো। মালতী এবার নিজের ব্লাউজ খুলে ফেললো, তিনু যেনো এরই অপেক্ষা করছিল।

ঝাঁপিয়ে পড়ে মালতীর মাই নিয়ে শুরু করে দিলো, চুষে কামড়ে সুখ দিতে থাকলো মালতীকে। মালতী তিনুর জামা খুলে দিয়ে বুকে জড়িয়ে ধরলো। তিনুর হামলে পড়ে মাই খাওয়া দেখে আমার মাই এর বোঁটা গুলো শক্ত হয়ে উঠলো, মাই গুলো টনটন করতে লাগলো, আমি এক হাতে নিজের মাই টিপতে টিপতে আরেক হাতে গুদে উংলি করতে করতে ওদের দেখতে লাগলাম। মাই খাওয়া শেষ করে তিনু উঠে দাড়ালো। ওর প্যান্টের তাঁবু টা যেনো আগের থেকেও বড় লাগলো।

মালতী প্যান্টের ওপর দিয়েই মুখ ঘষতে লাগলো, কখনো বা হালকা করে কামড় দিতে থাকলো, তিনু উত্তেজিত হয়ে মালতীর মাথাতে হাত দিয়ে টেনে নিতে লাগলো। মালতী একবার জানলার দিকে তাকিয়ে আমার উদ্দেশে চোখ মারল। তারপর তিনুর প্যান্ট টা খুলে নবিয়ে দিলো। তিনুর ধন টা প্যান্ট খুলতেই লাফিয়ে উঠে বেরিয়ে এলো। আমি অবাক হয়ে গেলাম ওর ধন দেখে। এই সেদিন পর্যন্ত ছোট্টো নুনু হয়ে ছিলো যার গন্ধ আমার কাম মেটাতো। সেটাই এখন পরিপূর্ণ ধন এ পরিণত হয়েছে। বিশাল বাঁড়া হতে এখনো দেরি আছে, কিন্তু মালতীর জন্যই হোক বা অজানা যৌন উত্তেজনাতেই হোক, তিনুর ঘুমন্ত ছোটো নুনু এখন গুদ আর পোঁদ মারার জন্য ভালই তৈরি।

ধোনের গোড়ায় বাল গজানো এখনো শুরু না হওয়ার জন্যে ধন টা আরো বেশি বড়ো লাগছে। মালতী ধোনে মুখ ঘষতে লাগলো আর জানলার দিকে তাকিয়ে আমাকে বোঝাতে চাইলো কি জিনিস আমি পেতে চলেছি। তারপর মালতী ধোনটা মুখে পুরোপুরি ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো। তিনু দুহাত দিয়ে মালতীর মাথাটা ধরে “উম উম মাসী মাসী” করে শিৎকার দিতে শুরু করলো। মালতী তিনুর পোঁদ খামচে ধরে জোরে জোরে ধন আর বিচি চুষতে লাগলো। তিনু নিজের অজান্তেই কোমর নাচিয়ে মালতীর মুখে ঠাপ দিতে শুরু করলো।

আমার ইচ্ছে করছিল দরজা খুলে গিয়ে ঝাঁপিয়ে পড়তে, ক্রমাগত গুদে উংলি করেও নিজেকে সামলাতে পারছিলাম না। মালতী ধন চোষা শেষ করে উঠে দাড়িয়ে সায়া খুলে ল্যাংটো হয়ে গেল। খাটিয়ার ওপর বসে নিজের হিজড়া ধোনটা নাড়িয়ে তিনু কে ডেকে নিল। তিনু মালতীর পায়ের সামনে বসে মালতীর ধন মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। কিছুক্ষন পর মালতী খাটিয়া তে শুয়ে তিনু কে নিজের ওপর উল্টো করে শুইয়ে নিলো, দুজন জোরে জোরে দুজনের ধন চুষতে লাগলো। কিছুক্ষন ধন চোষার পর মালতী উঠে বসে তিনু কে জড়িয়ে ধরে চুমু খেল, তিনু কে পেছন ফিরিয়ে পোঁদের ফুটো টা ভালো করে চেটে তৈরি করে তিনুর পা দুটো নিজের কোমরের দুপাশে দিয়ে ওকে কোলে টেনে নিল। বুঝলাম এবার তিনুর পোঁদ মারা শুরু হতে চলেছে।

মালতী হাত দিয়ে নিজের ধন তিনুর পোঁদে লাগিয়ে আস্তে আস্তে তিনু কে ওপর নিচ করে করে পোঁদ মারতে শুরু করলো। তিনু ও তালে তাল মিলিয়ে ওঠা নামা করে নিজের পোঁদে ঠাপ নিতে লাগলো। দুজনের শিৎকার অস্পষ্ট ভাবে আমার কানে আস্তে লাগলো। মালতী ক্রমশ ঠাপের গতি বাড়াতে থাকলো, এখন ওর ধন পুরপুরি তিনুর পোঁদে ঢুকে যেতে লাগলো। কিছুক্ষন দ্রুতগতিতে ঠাপ দিয়ে মালতী তিনু কে জড়িয়ে ধরে উমমম উমমম করে শিৎকার দিয়ে নিস্তেজ হয়ে গেল। বুঝলাম আমাদের মত বয়স্ক গুদ, পোঁদ মেরে মালতীর অভ্যেস। ছেলেদের আনকোরা নতুন পোঁদ মারার যৌন আকাঙ্খা পূরণ হতে মালতীর কাম তাড়াতাড়ি উঠে গেছে, তাই জল খসিয়ে ফেলেছে। পোঁদ মারা শেষ করে মালতী আর তিনু চুমাচাটি করলো কিছুক্ষন।

তারপর মালতী মেঝেতে হাঁটু গেড়ে বসে খাটিয়ার ওপর ঝুঁকে পড়ে নিজের পোঁদ খুলে দিল। তিনু হামলে পড়ে মালতীর পোঁদ চটাচাটি করতে শুরু করলো। মালতীর পোঁদের ফুটো ভিজিয়ে নিয়ে তিনু নিজের ধন মালতীর পোঁদে হালকা করে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলো আর কোমর নাচিয়ে পোঁদ মারতে শুরু করলো। মালতী এতদিন অন্যের পোঁদ মেরে এসেছে, নিজের পোঁদে উংলি করিয়েছে, কিন্তু পোঁদে ঠাপ নেওয়া এই প্রথম। যৌন আরামে ওর চোখ বন্ধ হয়ে গেছে।

আমি প্রচন্ড উত্তজিত হয়ে দেখছি আমার আদরের নাতি কেমন সুন্দর অভিজ্ঞ পুরুষের মত মনের সুখে পোঁদ মেরে চলেছে। খুব তাড়াতাড়ি ওই ধনেই আমার খিদে মিটবে। কিছুক্ষন পোঁদ মেরে তিনু ধন বার করে নিল। মালতী খাটিয়ার ওপর চিৎ হতে শুয়ে খাটিয়ার ধারে পা রেখে ওর গুদের চেরা খুলে দিল তিনুর সামনে। তিনু মালতীর হিজড়া ধন আর গুদের চেরা চেটে চুষে দিল। তারপর গুদের মুখে নিজের ধন লাগিয়ে হালকা চাপ এ গুদে ঢুকিয়ে দিলো। শুরু হলো ওদের চোদাচূদি। তিনু প্রতি ঠাপের সাথে মাসী মাসী করে শিৎকার দিতে থাকলো। বেশ কয়েকবার ঠাপ মেরেই তিনু মালতীর শরীরের ওপর নিস্তেজ হয়ে পড়ে গেলো। আজকের মত ওদের চোদাচুদি শেষ। আমি আর দেরি না করে নিচে নেমে এলাম।
Like Reply
#8
কিছুক্ষন পর মালতী এসে দরজা বন্ধ করে আমার ওপর ঝাঁপিয়ে পড়লো। একটুও সময় নষ্ট না করে আমাকে ল্যাংটো করে সোজা গুদে ধন ঢুকিয়ে চুদতে শুরু করলো।

মালতী: জেঠি, দেখলে তোমার নাতি কেমন সুন্দর তৈরি হয়েছে। খুব তাড়াতড়িই তুমি ওকে পেয়ে যাবে। মনের সুখে নাতির ঠাপ নিতে পারবে। তবে বাঁড়ার মাল বেরোতে ওর এখনো বেশ কিছুদিন সময় লাগবে। তবে এই বয়সেই যা ঠাপাচ্ছে, তোমরা মা – ঠাকুমা – কাকিমা রা ভবিষ্যতে খুব ভালো বাঁড়ার চোদা খেতে চলেছ।

আমি: তুই এই কদিনে ভালই তৈরি করেছিস ওকে। কীকরে এত কিছু শেখালি?

মালতী: আমাকে পুরো শেখাতে হয়নি গো জেঠি। তোমাদের নাতিরা যতটা বাচ্ছা ভাবো, অতোটা বাচ্চাও নয়। তিনু আর সমু মাস দুয়েক আগে স্কুল থেকে ফেরার সময় বৃষ্টির জন্য একটা তৈরি হওয়া বাড়ী তে আটকে যায়। সেদিন কোনো মিস্তিরি কাজ করছিল না ওখানে। কিন্তু কোনো এক কাকিমা তার ভাসুরপো কে নিয়ে চোদাচুদী করছিল ওই বাড়িতে। ওরা সবটা লুকিয়ে দেখে। তখনই গরম হয়ে গিয়ে দুজন দুজনের ধোনে হাত দেয়। পরে নকল করে ধন চোষা আর পোঁদ মারামারিও করে। হ্যা, কি ভাবে ঠিকঠাক করতে হয় সেটা আমি শিখিয়েছি। তোমরা দুই মাগী যখন ওদের নুনু আর পোঁদের গন্ধ শুঁকতে যেতে দুপুরে, তার আগেই ওরা ধন খেঁচে, পোঁদ মেরে ক্লান্ত হয়ে ঘুমিয়ে যেত। আমি প্রথম যেদিন তিনু কে হাত করার জন্য দুপুরে ওর ঘরে গেলাম সেদিন ওকে একটু আদর করবো বলতেই রাজি হয়ে যায়। আমি ওর ঠোঁটে চুমু খেতেই ও আমার মুখে জিভ ঢুকিয়ে দেয়। নিজেই আমাকে ডেকে দেখায় আর বলে দেখো মাসী আমার নুনুটা কেমন শক্ত হয়ে গেছে। প্রথমদিনেই আমরা ধন চোষা শুরু করে দি। এই এক সপ্তহের মধ্যে তাই এত দূর এগিয়েছে। সমুর সাথেও। কিন্তু অনু জেঠি কে এত কিছু দেখানোর সুযোগ হয়নি, আজ সন্ধে বেলায় হবে। তোমারও নেমন্তন্ন রইলো দেখতে যাওয়ার।

আমি: কিন্তু ওদের বাড়ি কি ফাঁকা থাকবে?

মালতী: থাকবে। দাদা বৌদি যাবে নেমন্তন্ন বাড়ি, ফিরতে দেরি হবে। সমু ঘরে পড়তে বসবে, আমি জলখাবার নিয়ে যাবো। ওর ঘরে। তারপর বাকিটা তোমরা দেখবে লুকিয়ে। একটা কাজ করোনা, তিনু কে সঙ্গে নিয়ে যাও। আমি সমুকে বলে বিকেল বেলা ওকে ডাকার ব্যাবস্থা করবো। তাহলে হেভি জমবে।

আমি এক কথায় রাজি হয়ে গেলাম। কেমন যেনো নেশা লেগে গেছে আমার। তারওপর দুটো নাতিকে একসাথে দেখবো ভেবে আরো গরম লাগছে। তিনু আর সমুর সমকামিতা দেখতে পেলে সোনায় সোহাগা। মালতীকে বলেও রাখলাম যে আমি একটু ওদের দুজনের সমকামিতা দেখতে চাই। বিকেলে অনু কে সব ব্যাপার খুলে বলতেই ও প্রচন্ড গরম হয়ে গেল, দরজা খোলা রেখেই গুদে উংলি করতে শুরু করে দিলো। ভাগ্যিস কেও এসে পড়েনি।

বিকেলে যথারীতি টুম্পা এসে বলে গেলো যে ওরা নেমন্তন্ন বাড়ি যাবে ফিরতে রাত হবে, সমুকে সন্ধ্যে বেলা আর রাতে খাওয়ানোর দায়িত্ব মালতীর। সমু তিনু কে ওদের বাড়ি গিয়ে একসাথে পড়তে বললো। তিনু আর সমুর মুখে একটা অন্য আনন্দের ছাপ স্পষ্ট হয়ে উঠলো। কি পড়া আর কি খাওয়া হবে সেটা ওরাও বুঝলো, আমরাও বুঝলাম।

সন্ধ্যে হতেই আমি আর তিনু ওদের বাড়ি গেলাম। অনু কায়দা করে নাতিদের শুনিয়ে দিল যে ওদের ঠাকুমারা দরজা বন্ধ করে টিভি দেখবে যাতে ওদের পড়ার কোনো অসুবিধা না হয়। ওরা দুজনে খুশি হলো। তাড়াতাড়ি জলখাবার শেষ করে পড়ার ঘরে চলে গেল, মালতী গেলো রান্না ঘরে। আমরা ওপরে টিভির ঘরে গিয়ে দরজা ভেজিয়ে জোরে টিভি চালিয়ে দিলাম। কিছুক্ষন পর সমু খাতা নেওয়ার অজুহাতে একবার এসে দেখে গেলো যে আমরা কি করছি। টিভি দেখছি দেখে নিশ্চিন্ত হয়ে চলে গেলো। আমরাও দরজা ভেজিয়ে দিয়ে ফাঁক দিয়ে দেখলাম সমু, তিনু আর মালতী পা টিপে টিপে ওপরে ছাদের ঘরের দিকে চলে গেল। কয়েক মূহুর্ত অপেক্ষা করে অনু আর আমিও গেলাম ওপরে। মালতী জানলার পাল্লা অল্প খুলে রেখেছিল আমাদের জন্য। অনু আর আমি উঁকি মারলাম ভিতরে।

অনুর ছাদের ঘরে একটা বড় ডিভান আছে। তার ওপর বালিশে হেলান দিয়ে বসে আছে মালতী, দুহাত দিয়ে সমু আর তিনু কে জড়িয়ে। কখনো সমু মালতীর মুখে চুমু খাচ্ছে, কখনো তিনু। মালতী দুজনের সাথেই সমান তালে তাল রেখে চুমু খেয়ে, জিভ চুষে মজা করে যাচ্ছে। কিছুক্ষন পর মালতী ওদের জামা কাপড় খুলে পুরো ল্যাংটো করে দিলো, নিজেও হলো। তিনু আর সমু মালতীর সারা শরীর চটকে, চেটে, চুষে কামড়ে দিতে থাকলো। দুজনে মিলে মালতীর মাই দুটো নিয়ে খেলা করতে লাগলো, ওদের দেখে আমাদের মাইএর বোঁটা শক্ত হয়ে উঠলো।

মালতী ওদের দুজন কে দাঁড় করিয়ে অদল বদল করে দুজনের ধন চুষতে শুরু করলো, দুজনের পোঁদে উংলি করতে থাকলো। কামের উত্তেজনা বাড়তে থাকায় হঠাৎ দেখলাম তিনু নিজের অজান্তেই সমুর দিকে ঢলে পড়ছে, সমুও নিজের মাথা এগিয়ে দিলো আর দুজন দুজনের কে চুমু খেতে শুরু করলো। নাতিদের কামকেলি দেখে আমি আর অনু ছট্ফট্ করতে থাকলাম। কিছুক্ষন পর মালতী ডিভানের ওপর শুয়ে নিজের হিজড়া ধন টা খাড়া করে দিলো।

সমু আর তিনু দুজনেই ঝাঁপিয়ে পড়ে মালতীর ধন চুষতে শুরু করলো। মালতী ডিভানের ধারে সরে গিয়ে ওদের জায়গা করে দিল। সমু মালতীর ধন মুখে নিলো, সমুর কোমর জড়িয়ে ধরে ধোনটা চুষতে শুরু করলো তিনু, মালতী মুখে টেনে নিলো তিনুর ধন। তিনজনের মিলিত ধন চোষার চকচক শব্দে ঘর ভরে উঠলো। কিছুক্ষন পর তিনু উঠে গিয়ে জায়গা পরিবর্তন করলো, মালতীর ধন চুষতে শুরু করলো। নিজের ধন তুলে দিলো সমুর মুখে আর মালতী সমুর ধোনের ওপর মুখ বসলো।

নাতিদের সমকামিতা দেখে আমরা পাগল হয়ে গেলাম, দুজন দুজনের গুদে উংলি করতে থাকলাম। ঘরের ভিতর ওদের ধন চোষাচুষি এবার পোঁদ চাটাতে পরিণত হলো। আমাদের দেখানোর জন্যই মালতী প্রথমে সমুর পোঁদ মারলো তিনু কে দিয়ে। সমুর পোঁদ টা তিনু কুত্তাচোদা করতে করতে শিৎকার দিতে লাগলো। সমু আর তিনুর মুখ দেখে বুঝলাম ওরা দুজনেই চরম আনন্দ পাচ্ছে। এরপর এলো মালতীর পালা। সমুর পোঁদে মালতীর ধন আর মুখে তিনুর ধন ঢুকতে বেরোতে লাগলো।

তারপর শুরু হলো তিনুর পোঁদ মারা। সমু খুবই আনন্দের সাথে নিজের বন্ধুর পোঁদ মারলো। তারপর তিনুর পোঁদ মালতী কে দিয়ে মারানোর জন্য ছেড়ে দিয়ে নিজের ধন ঢোকালো তিনুর মুখে। কিছুক্ষন তিনুকে মুখ আর পোঁদ চোদা করে সবাই একটু থামলো। কামের উত্তেজনা ওদের সবার চোখে মুখে ফুটে উঠেছে। মালতী ওদের দুজন কে দু পাশে নিয়ে শুয়ে পরলো। তিনু আর সমু মালতীর গুদে আর পোঁদে একসঙ্গে নিজেদের ধন ঢুকিয়ে চোদা শুরু করলো।

মালতী জোড়া – চোদনের সুখে পাগল হয়ে শিৎকার দিতে থাকলো “চোদ খানকীর ছেলেরা চোদ আমাকে, আমার পোঁদ গুদ চুদে খাল করে দে। উম্ম উম্ম, এমন সুন্দর দুটো ধোনের ঠাপ কোনোদিন খাইনি, দে দে ভালো করে ঠাপিয়ে দে, চুদে দে তোদের খানকী মাসী মালতী মাগীর হিজড়া গুদ। উউই মা, কেমন সুন্দর ঠাপ দিচ্ছে গো আমার পোঁদে। মার মার মার, জোরে জোরে মার, উফফ উফফ উফফ”। শিৎকার দিতে দিতে মালতি কোমর নাড়িয়ে নাড়িয়ে ঠাপ নিতে লাগলো।

আমাদের নাতি দুটো এখনো চোদার ভাষা শেখেনি, তাই ওরা মালতী কে জড়িয়ে শুধু মাসী মাসী করে শিৎকার দিতে থাকলো। কিছুক্ষন পর সমু হঠাৎ উম উম উম আওয়াজ করে মালতীকে জড়িয়ে ধরলো, ওর সারা শরীর কাঁপতে কাঁপতে নিস্তেজ হয়ে গেলো। বুঝলাম ওর ধোনের খেলা শেষ, মাল না বেরোলেও কামের শেষ সীমানায় পৌঁছে গেছে। সমুকে সরিয়ে দিয়ে মালতী ওর গুদ কেলিয়ে শুলো, আর তিনু এসে এক ঠাপেই মালতীর গুদে ধন ঢুকিয়ে চুদতে শুরু করলো।

মালতী দু পা দিয়ে তিনুকে জড়িয়ে ধরলো, বুঝলাম এবার মালতীর জল ছাড়ার সময় হয়ে এসেছে। তিনু ও জোরে জোরে কোমর নাচিয়ে ঠাপ দিতে শুরু করলো। মালতী হঠাৎ দুহাতে তিনুকে ধরে ওকে টেনে নিয়ে উমমমম উমমমম করে উঠলো। তিনু নিজেকে নাড়িয়ে নাড়িয়ে থেমে গেলো। ওদের তিনজনের কামকেলী শেষ হলো। ওরা জড়াজড়ি করে শুয়ে রইলো। আমি আর অনু নিচে এসে দুজন দুজনের গুদে উংলি করতে করতে মালতীর অপেক্ষা করতে লাগলাম।
Like Reply
#9
মালতী আমাদের নাতিদের সাথে চোদাচূদি করে নিচে আমাদের ঘরে এলো। আমার আর অনুর দুজনেরই তখন কামের জ্বালায় প্রাণ যায় যায় অবস্থা, গুদে উংলি করেও কোনো সুরাহা হচ্ছে না। মালতী কে আমরা দুজনেই চোদার জন্য টানতে লাগলাম। কিন্তু চুষে চুষেও মালতীর হিজড়া ধন আর খাড়া করা গ্যালো না। নাতিদের চুদে মালতীর কাম আজকের মত ঠান্ডা হয়ে গেছে। তাই শেষপর্যন্ত গুদ আমরা দুজন দুজনের গুদ চুষতে লাগলাম আর মালতী সমু – তিনু কে চোদার বর্ণনা দিতে থাকলো যাতে তাড়াতাড়ি আমাদের জল খসে যায়।

আমরা নাতিদের চোদনের দৃশ্য মনে করে জল খসিয়ে দিলাম। তারপর মালতী সুখবরটা দিলো। বললো “জেঠি, তোমাদের নাতির ধোনের ঠাপ খাওয়ার জন্য অপেক্ষার দিন শেষ। আর শুধু দুদিন অপেক্ষা করো, তাহলেই হবে। ভালো করে শোনো আমি যেটা বলছি। আজ যেমন তোমরা লুকিয়ে লুকিয়ে আমার সাথে তোমাদের নাতিদের চোদোন দেখলে, কাল তোমাদের নাতিরা লুকিয়ে লুকিয়ে তোমাদের চোদোন দেখবে। আমরা তিনজন চুদাচুদী করবো দুপুরে। আর তারপর আমি ৪ দিন ছুটি নেবো, কাজে আসবো না। তোমাদের দেখে নাতিরা গরম হয়ে যাবে, কিন্তু ঠান্ডা করার জন্য আমাকে পাবে না। এটাই হবে তোমাদের সুযোগ। একবার চুদিয়ে নিতে পারলেই সব ঠিকঠাক। তবে প্রথম বার একটু ধৈর্য ধরে, ওদের লজ্জা ভয় কাটিয়ে তবে কাছে টানতে হবে। পারবে তো?”

আমরা মালতীর কথা মেনে নিলাম। সবাই নিজের বাড়ি চলে এলাম। কিন্তু বাড়ি ফিরে তিনুর দিকে তাকাতেই গুদ কুটকুট করতে শুরু করলো। কাল তিনু আমাকে ল্যাংটো হয়ে চোদাতে দেখবে ভেবে আমার শরীরের ভেতর কেমন যেনো করতে লাগলো। কাল রাতেই কি আমি ওর ঐ ধোনের ঠাপ খেতে পাবো ? ও ভয় পেয়ে যদি আমার দিকে না আসে, তাহলে রাতে কি আমিই ওকে টেনে নেবো? কি বলবো, কিছু বললে কি উত্তর দেব ? এই সব নানা ভাবনা আমার মাথায় ঘুরতে লাগলো। তার সাথে সাথে গুদের ভেতর টা খাইখাই করতে লাগলো। আমি আর থাকতে না পেরে শরীরের ক্লান্তির অজুহাতে তাড়াতাড়ি রাতের খাওয়া শেষ করে শুতে চলে গেলাম। কিন্তু রাতে ঘুমোতে পারবো বলে মনে হলো না। তিনু পাশে এসে শুলে আমার গুদের অবস্থা যে কি হবে বুঝতে পারলাম না।

আমার সৌভাগ্য না দুর্ভাগ্য জানি না, রাতে তিনু এলো না শুতে, আমি একাই শুলাম। সারা। রাত তিনু, সমু, পারুল আর টুম্পার নাম করে গুদে উংলি করে ভোর রাতে ঘুমোলাম। সকালে ঘুম থেকে ওঠার পরে মনে পড়লো আজ কি হতে চলেছে। সারাদিন কি ভাবে সময় কেটে গেলো বুঝতেই পারলাম না। স্নানের আগে গুদ, বগলের চুল কামিয়ে দিলো মালতী, অনু ও তাই করেছে। নাতিদের মনে নিজেদের শরীরের কামনা লাগানোর জন্য আমরা নিজের শরীর টা ঘষে মেজে তৈরি করলাম।

দুপুরের খাওয়া শেষ করতেই অনু আর সমু এসে হাজির। ওদের দুজনকে তিনুর ঘরে পাঠিয়ে আমরা চলে এলাম ওপরে আমাদের ঘরে। একটু পরে মালতী এলো, দরজা বন্ধ করে ইসারায় দেখিয়ে দিল কোন জানলার ফাঁক দিয়ে আমাদের নাতিরা আমাদের দেখবে। তারপর আমাদের কাছে এসে ফিসফিস করে বললো “জেঠি, খুব ভালো করে দেখিয়ে দেখিয়ে চোদাচূদি করবে। তোমাদের নাতিরা বিশ্বাসই করতে পারছে না যে তাদের ঠাম্মা আর পিসি – ঠাম্মা দুজনে ল্যাংটো হতে ওদের মালতী মাসীর সাথে চোদাচূদি করবে, ঠিক যেমন ওরা করে। যত পারবে শিৎকার দেবে, জানলার দিকে করে গুদ, মাই আর পোঁদ কেলিয়ে ধরে দেখাবে। নাতিদের তোমাদের শরীরের গরম খাওয়ানোর এটা কিন্তু দারুণ সুযোগ। ঠিকমতো করতে পারলে আজ রাতেই ওদের ধোনের ঠাপ খেতে পারবে।”

আমি অনুর দিকে দেখলাম, কামে আমাদের দুজনেরই অবস্থা খারাপ। অনু বিছানার ধারে বসেছিল। আমি ওর কাছে এগিয়ে এসে ওর শাড়ির আঁচল টা সরিয়ে দিলাম। খাড়া খাড়া মাই সমেত ওর ব্লাউজ দুটো যেনো ফেটে বেরোচ্ছে। অনু আমার শাড়ি খুলে দিল। আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে শুরু করলাম। চুমু খেতে খেতে মালতী আমাদের ল্যাংটো করে দিলো আর নিজেও হলো। অনু আমাকে জানলার দিকে ঘুরিয়ে দিয়ে পিছন থেকে চেপে ধরে মাই টিপতে লাগলো যাতে জানলার বাইরে লুকিয়ে থাকা আমাদের নাতিরা তাদের ঠাকুমার মাই দেখে গরম হয়ে যায়।

আমিও অনুকে টেনে এনে ওর মাইগুলো টিপতে শুরু করলাম। আমাদের মাই টেপাটিপির মাঝে মালতি ডিভানের উপর উঠে দাড়িয়ে ওর হিজড়া ধন আমদের দুজনের মুখে ঘষতে লাগলো। আনু আর আমি পালা করে ওর ধন চেটে চুষে খেতে থাকলাম। অনুকে ডিভানে শুইয়ে দিয়ে জানলার দিকে ওর গুদ কেলিয়ে দিয়ে একটু চটকে দিলাম, নাতিরা দেখুক তাদের ঠাকুমার গুদ। আমি জানলার দিকে পোঁদ করে বসে অনুর গুদ চাটতে শুরু করলাম।

মালতী উঠে এসে আমার পোঁদ আর গুদ চাটতে লাগলো। মালতী ভালো করে আমার গুদ পোঁদ দেখিয়ে দিলো জানলার দিকে, তারপর পচপচ করে আমার পোঁদে নিজের ধন ঢুকিয়ে দিলো আর ঠাপ দিতে শুরু করলো। তিনু আমার পোঁদ মারা দেখছে আর নিজের ধন গরম করছে এটা ভাবতেই আমি আরো কামুকী হতে পড়লাম। মালতী এবার আমার গুদে ওর ধন ঢুকিয়ে চুদতে শুরু করলো। অনু আমার মাই টিপতে টিপতে চুমু খেতে থাকলো।

আমি প্রচন্ড কামে উমমম উমমম উমমম করে জল খসিয়ে দিলাম। মালতী আমার গুদের জল আঙ্গুলে করে নিয়ে জানলার দিকে দেখিয়ে অনুর মুখে দিয়ে দিলো, অনু ওর আঙ্গুল টা চুষে নিয়ে আমার চোদানো গুদে মুখ লাগিয়ে আমার খসানো জল চেটে খেয়ে নিল। তারপর শুরু হলো মালতী আর অনুর পোঁদ মারামারি আর চোদোন। আমি হামলে পড়ে অনু, মালতীর মাই টিপতে, চুষতে থাকলাম, চুমু খেতে থাকলাম। আমাদের তিন জনের কামুকী শিৎকারে ঘর ভরে উঠলো।

আমরা যথাসাধ্য চেষ্টা করলাম আমাদের চোদাচূদি পুরোপুরি যেনো জানলা দিয়ে আমাদের নাতিরা দেখতে পায়। মালতীর ঠাপ খেতে অনু জল ছেড়ে দেওয়ার পর আমিও অনুর চোদানো গুদ চেটে সব জল খেয়ে নিলাম। তারপর মালতীকে ডিভানের ওপর বসিয়ে আমরা ওর ধন খেচে, মাইচোদা করে, চেটে চুষে ওকে কামনার শেষ সীমানায় নিয়ে গেলাম আর মালতী জল খসিয়ে আমাদের চোদাচূদি সম্পূর্ণ করলো।

বিকেলে মালতী ৪ দিনের জন্য ছুটি নিয়ে বাড়ি চলে গেলো। যাওয়ার আগে জানিয়ে গেলো যে আমাদের নাতিরা কামে পাগল হয়ে আছে, ওরা কোনো দিন ভাবতেও পারেনি যে ওদের দুই ঠাকুমা ওদের মতই মালতীর সাথে চোদাচূদি করে। মালতী বার বার করে বলে দিলো যে এই ৪ দিনের মধ্যেই যেন আমরা কোনো ভাবে নাতি – ঠাকুমার নিষিদ্ধ যৌন সম্পর্কের শুরু টা করে ফেলি। অনুর কথা জানি না, দেখে মনে হলো লজ্জা পাচ্ছে নিজের নাতিকে সত্যি সত্যি চুদতে পারবে ভেবে।

কল্পনার চোদানো আর বাস্তবের চোদোন, তাও আবার নিজেরই নাতির সাথে, দুটোর মধ্যে অনেক পার্থক্য। আমি ঠিক করলাম যাই হোক না কেনো, তিনু আর আমার প্রথম চোদাচূদি আজ রাতেই হবে। দুপুরে লুকিয়ে লুকিয়ে আমাদের চোদাতে দেখার পর বিকের থেকে তিনু আমাকে দেখলেই কেমন যেন করছে, সবার আড়ালে আমার শরীর টা দেখছে বার বার। আমি মাই এর ভাঁজ বা পেটি দেখালে ও নিজের ধোনের ওপর হাত চাপা দিচ্ছে, বোধহয় প্যান্টের ভেতরে ফুঁসতে থাকা ধোনটা হাত দিয়ে চেপে রাখছে। সারা বিকেল আর সন্ধ্যে ধরে আমাদের দুজনের এই গোপন লুকোচুরি খেলা চলতেই থাকলো। তারপর এলো আসল সময়। রাতের খাওয়া শেষ করে শুতে গেলাম আমরা। আমাদের কাম বাড়াতে বাইরে বৃষ্টি শুরু হলো জোরদার।
Like Reply
#10
আমি ঘরে ঢুকে দেখলাম তিনু শুয়ে পড়েছে, কিন্তু ঘুময়নি তখনো। অন্যদিন শুতে যাওয়ার আগে যে ছেলেকে টিভির সামনে থেকে টেনে তোলা যায় না, আজ সে নিজে এসে শুয়ে আছে। আমার গুদের ভেতরটা চিনচিন করে উঠলো, শরীরের খাই খাই ভাবটা হঠাৎ করে যেনো জ্বলে উঠলো। তিনু কে ডেকে মশারী খাটাতে শুরু করলাম। মুহূর্তের জন্য চোখে পড়লো ওর প্যান্টের ভেতরে ধন টা খাড়া হয়ে বেশ একটা তাঁবু খাটিয়ে রেখেছে। আমার শরীর আর মানছিল না, মনে হচ্ছিলো এক টেনে ওর প্যান্ট টা খুলে ওর ধোনটা চুষতে শুরু করি। কোনো রকমে দরজা জানলা বন্ধ করে বড়ো আলো নিভিয়ে নাইট ল্যাম্প জেলে বিছানার ওপর উঠলাম। একটা হালকা বিছানার চাদর নিলাম গায়ে দেওয়ার জন্য, এই চাদরের নিচেই আমাদের ঠাকুমা – নাতির দুটো ল্যাংটো শরীর আর কিছুক্ষণের মধ্যেই একটা নিষিদ্ধ যৌন খেলায় মেতে উঠবে।

তিনুকে বললাম ” দাদুভাই, বৃষ্টি তো খুব পড়ছে, শীত করলে চাদরের নিচে চলে আয়”। তিনু একলাফে চলে এলো। আমি ওকে জড়িয়ে ধরে আমার মাই এর মধ্যে চেপে ধরলাম। ওর গায়ের মিষ্টি গন্ধে আমি পাগল হয়ে যাচ্ছিলাম, ইচ্ছে করছিল ওর সারা শরীর চেটে চুষে খেতে। তিনুও আমাকে জড়িয়ে ধরে শুলো, ওর ধন টা আমার পেটে গোত্তা মারলো। কিন্তু এই ভাবে কিছুক্ষন কেটে গেলেও আর কিছু হলো না। বুঝলাম আমি না এগোলে ধোনের গোত্তা খেয়েই থাকতে হবে, ঠাপ খাওয়া আর হয়ে উঠবে না। আর কামুকী খানকী ঠাকুমা চোদানোর জন্য না এগোলে নাতি আর কি করে এগিয়ে আসবে, অতোটা চোদনখোর আমাদের নাতিরা এখনো হয়ে ওঠেনি। তাই আমি আমার কাজ শুরু করলাম।

আমি তিনুকে আরো একটু নিজের মাইএর মধ্যে টেনে নিয়ে ওর কানে ফিসিসিয়ে বললাম “দাদুভাই, আমার পেটে ওটা কি গোত্তা মারছে তখন থেকে”? তিনু চমকে উঠে আমতা আমতা করতে লাগলো, কিন্তু কিছু বলতে পরলো না। আমি হাত বাড়িয়ে প্যান্টের ওপর দিয়েই ওর ধন টা চেপে ধরলাম। তিনু কারেন্ট লাগার মতো কেপে উঠলো। দুপুর বেলায় ঠাকুমার চোদাচূদি দেখে গরম হয়ে তারপর সাড়া সন্ধ্যে নতুন এক অজানা যৌন আকর্ষণে থাকার পর নিজের ঠাকুমার হাত ধোনের ওপর চেপে বসলে চমকে ওঠারই কথা। ওর ধন হাতে ধরে আমারও গায়ে কাঁটা দিয়ে উঠলো।

আমি আবার ফিসিসিয়ে বললাম: ওরে বাবা, দাদুভাই, তোমার ধনটাই তো আমার পেটে গোত্তা মারছে। বেশ শক্ত হয়ে উঠেছে তো। কি ব্যাপার দাদুভাই, আমাকে বলবে না?

তিনু একটু ইতস্তত বোধ করল, তারপর আমাকে জড়িয়ে ধরে বললো “ঠাম্মি, তুমি কাউকে বলবে না আর আমাকে বকবে না বলো, তাহলে বলবো”। আমি রাজি হতে তিনু বললো “আজ দুপুরে তুমি, পিসী ঠাম্মা আর মালতী মাসী যখন চোদাচূদি করছিলে তখন আমি আর সমু লুকিয়ে লুকিয়ে সব দেখেছি। তোমাদের মতো আমি আর সমুও মালতী মাসীর সাথে চোদাচূদি করি। তোমাদের দেখার পর থেকে আমার নুনু টা এরকম খাড়া হয়ে আছে। মালতী মাসী তো বিকেল বেলা চলে গ্যালো, তাই আমার নুনুটা আর নরম হলো না। মালতী মাসী থাকলে আমার নুনুটা মাসী চুষে দিয়ে তার পর চুদিয়ে নিলেই নরম হতে যেত।”

আমি: তোমরা দুজনে চোদাচূদি শিখলে কি করে দাদুভাই?

তিনু: কিছুটা দেখে শিখেছি আর বাকিটা মালতী মাসী শিখিয়েছে। কিছুদিন আগে স্কুল থেকে ফেরার সময় খুব জোরে বৃষ্টি এসে গেছিলো, তাই আমি আর সমু ওই মাঠের পাশে বাগানের ধারে যে নতুন বাড়িটা তৈরি হচ্ছে, ওর মধ্যে ঢুকে দাঁড়িয়েছিলাম। আমরা দোতলায় গিয়ে গল্প করছিলাম তখন নিচে কারুর গলা পেলাম। ওদিকে তো কেউ খুব একটা আসেনা তাই আমরা নিচে দেখতে গিয়ে দেখি সিড়ির পাশে এটি অন্ধকার জায়গায় পচাদা আর পচাদার নিলু কাকিমা কি করছে।

পচাদা আমাদের স্কুলেই পড়ত, আমাদের থেকে ৪-৫ বছর বড়ো। বার বার গেল করে স্কুল ছেড়ে এখন ওদের মুদির দোকানে বসে। পচাদার বাবা মা নেই, পিসির কাছে থাকে। নিলু কাকিমা পচাদার নিজের কাকিমা। দুজনকে জড়িয়ে ধরে খুব কিস করলো আর নিলু কাকিমা জোরে জোরে পচাদার নাম ধরে ডাকছে, বলছে আর পচা আমায় চোদ, চুদে ঠান্ডা কর। পচাদাও বলছে তোকে চুদবো মাগী, ভালো করে চুদবো এই সব। তখন আমরা ঠিক বুঝতে পারিনি, পরে মালতী মাসী আমাদের বুঝিয়ে দিয়েছিল কোন কথার কি মানে আর কি কি হচ্ছিলো।

কাকিমা একটু পরে পচাদার প্যান্ট টেনে খুলে দিয়ে হাঁটু গেড়ে বসে ওর নুনু টা মুখে নিয়ে মাথা নেড়ে নেড়ে চুষতে লাগলো। কিছুক্ষন পর কাকিমা উঠে দাড়িয়ে শাড়ি সায়া ব্লাউজ খুলে পুরো ল্যাংটো হয়ে একটা মাদুর পেতে শুয়ে পড়লো। পচাদা প্রথমে কাকিমার মাই নিয়ে অনেকক্ষন খেলা করলো, টিপলো, চুষলো। কাকিমা বার বার পচাদার নাম ধরে কি সব বলছিল আর ওর মাথাটা মাইএর মধ্যে চেপে ধরছিল। তারপর পচাদা নিচে নেমে কাকিমার পা ফাঁক করে খুব জোরে জোরে গুদ চাটতে শুরু করলো। কাকিমা গুঙিয়ে উঠলো আর কেমন শব্দ করতে লাগলো। তারপর কাকিমা উপুড় হয়ে শুলো আর পচাদা প্রথমে ভালো করে পোঁদ মারলো। তারপর কাকীমাকে সোজা করে শুইয়ে গুদ চুদলো। চোদাচূদি শেষ করে দুজনে চলে গেলো।

আমার আর সমুর নুনু দুটো শক্ত হয়ে খাঁড়া হয়ে উঠেছিল প্যান্টের মধ্যে। তাই আমরা নুনু বার করে হাত দিয়ে নাড়াতে শুরু করলাম, বেশ ভালো লাগছিলো। আমার খুব ইচ্ছে করছিল নিলু কাকিমার মত কাওকে দিয়ে নুনু টা চোষাতে। সমুকে বলতে সমু রাজি হলো। আমরা পালা করে দুজন দুজনের নুনু চুষলাম, দুজনকে কিস করলাম, পোঁদ মারামারিও করলাম। যদিও প্রথম দিন ঠিকঠাক ভাবে কিছুই করতে পারিনি তবুও খুব মজা লাগলো। তারপর থেকে আমরা রোজ লুকিয়ে লুকিয়ে ওই বাড়িতে গিয়ে চোদাচূদি দেখতাম আর করতাম।

বাড়ি ফিরে খেলার সময় কি পড়ার সময় বা দুপুরে ঘুমোতে যাওয়ার আগেও আমি আর সমু চোদাচূদি করতাম। পচাদা একদিন নিলু কাকিমা কে চুদতো, পরের দিন নিজেরই জেঠি, মালা জেঠিমা কে চুদতো। কোনো কোনো দিন মালা জেঠিমা আর নিলু কাকিমা একসাথে পচাদার সাথে চোদাচূদি করতো। সেদিন আবার প্রথমে পচাদা কাকিমা জেঠিমা কে আগে ল্যাংটো করে দিতো আর ওরা দুজনে আগে নিজেদের মধ্যে চোদাচূদি করতো, ঠিক যেমন তুমি আর পিসী ঠাম্মা আজ করছিলে। তারপর পচাদা, নিলু কাকিমা আর মালা জেঠিমা এক সাথে চোদাচূদি করতো।

ওদের কথা শুনে শুনে বুঝেছিলাম যে কয়েক মাস আগে একদিন ফাঁকা বাড়িতে মালা জেঠিমা চান করার সময় পচাদা কে দিয়ে চুদিয়ে ছিলো। তারপর কয়েকবার চোদানোর পরে ওরা নিলু কাকিমার কাছে ধরা পড়ে যায়। তারপর থেকে ওদের তিনজনের চোদাচূদি চলছে। দুপুরে পচাদার পিসী বাড়ি থাকে বলে ওরা ঐখানে লুকিয়ে চোদাচূদি করে আর বাড়ি ফাঁকা থাকলে বাড়িতে। পচাদা চেষ্টা করছিল পিসিকেও চোদার। তাহলে আর লুকিয়ে চুদতে হবে না। আর রোজ দিনের বেলা পিসী, কাকিমা, জেঠিমা কে চুদে তারপর রাতে পিসিকে আবার চুদতে পারবে। কাকিমা আর জেঠিমা পচাদা কে শেখাতো কি ভাবে পিসীর সাথে প্রথম বার চোদাবে। সপ্তা দুয়েক আগে থেকে ওরা আর ওই বাড়িতে লুকিয়ে চোদার জন্য আসছে না। তার মানে পচাদা নিশ্চই পিসী কে চুদে দিয়েছে। তাই ওরা এখন বাড়িতেই চোদাচূদি করে।

আমি আর সমু রোজ রোজ চোদাচূদি করতাম। কিন্তু খালি নিলু কাকিমা বা মালা জেঠিমা কথা মনে হতো। খুব ইচ্ছে করতো পচাদা আর পিসী – কাকিমা – জেঠিমার চোদোন দেখব। কিন্তু কোনোদিন সুযোগ হয়নি

এরপর একদিন থেকে দুপুর বেলা মালতী মাসী আমার ঘরে শুতে শুরু করলো। প্রথম দিনই মালতী মাসীর মাই দেখতে পেলাম মাসী ঘুমিয়ে পড়ার পর শাড়ি সরে গেলে। সমু তো মাই এ হাত দিয়েছিল। দ্বিতীয় দিন মাসী বললো আমাকে একটু আদর করবে, আমাকে জড়িয়ে ধরতেই আমার নিলু কাকিমার কথা মনে পড়লো, আমি মাসীকে কিস করলাম, মাসীও করলো। তারপর সারা দুপুর চোদাচূদি করলাম। মাসী সব শিখিয়ে দিলো, কোনটা কে কি বলে, কি কি করে, কি ভাবে করে। মাসীর নুনু দেখে আমি আর সমু দুজনেই অবাক হয়ে গিয়েছিলাম। কিন্তু ওটা দিয়ে মাসী খুব ভালো পোঁদ মারে। আমি আর সমু দুজনেই মাসীর সাথে চোদাচূদি করি। কিন্তু আমরা জানতাম না যে তোমরাও করো। তাই কাল দুপুরে তোমাদের দেখার পর থেকে আমার নুনু টা খাড়া হয়ে আছে।”

তিনু এমন অনায়াসে এত কিছু বলে দিলো যে আমি নিজেও পারতাম না। তবে নিয়মিত মালতীর কাছে শিক্ষা পেয়ে ভালই তৈরি হয়েছে তিনু। বুঝলাম নাতি – ঠাকুমার নিষিদ্ধ যৌন সম্পর্কের শুরু এবার। তিনি ধন আজ রাতেই আমার গুদ আর পোঁদের জ্বালা মেটাবে। নিজের নাতির চোদোন খাওয়ার জন্য আমার কামুকী শরীর ও মন তৈরি। আর আমার নাতিও তৈরি জিবনে প্রথমবার তার কামুকী ঠাকুমার নারী – শরীরের সব সুখ ভোগ করার। আজ থেকে আমাদের এক নতুন জীবনের শুরু।
Like Reply
#11
তিনুর সব কথা শুনে শুধু আমি না, আমার শরীর পাগল হয়ে গেলো। আমার সারা শরীর গরম হয়ে উঠে থর থর করে কাঁপতে লাগলো, মনে হলো সারা শরীর দিয়ে যেনো আগুন বেরোচ্ছে। গুদে জলের বন্যা বইতে লাগলো। মাই দুটো শক্ত হয়ে উঠে টনটন করতে লাগলো। তিনুর এই বয়সে চোদাচূদি করার অভিজ্ঞতা হলেও সেটা অসম্পূর্ণ। নিজের বন্ধুর পোঁদ মারা আর মালতীর সাথে চোদনের অভিজ্ঞতা হলেও কখন কিভাবে এক নারী – শরীর উত্তেজিত হোয়ে ওঠে আর সেই শরীরের দিকে কি ভাবে এগোতে হয় তা এখনো শেখেনি। তাই আমাকে ওর চোদোন শিক্ষার গল্প বলে উত্তেজিত করে দিলেও ব্যাপারটা ওর বোধগম্য হয়নি এখনো। ওর কামকেলীর কথায় যে ওর কামুকী ঠাকুমা নিজের সারা শরীর ওকে দিয়ে দিতে তৈরি, গুদ কেলিয়ে, পাছা ফাঁক করে ওর ধোনের ঠাপে ঠাপে পোঁদ গুদ মারিয়ে গুদের জল খসাতে তৈরি, সেটা বুঝে ওঠেনি। তাই তিনু আমাকে জড়িয়েই শুয়ে আছে, মাই গুদ পাছা হাতাচ্ছে না।

আমার হাত ওর প্যান্টের ওপর দিয়েই ধোনের ওপর অবশ হয়ে পড়ে আছে, ধন খেঁচে দিতেও কখন ভুলে গেছি, প্যান্ট ও খুলিনি। এতদিন ধরে তিনুর নুনু পোঁদ শুঁকে কাম মেটানো, মালতী আর অনুর সাথে ঠাকুমা – মা – নাতির চোদনের রগরগে নাটকের মধ্যে দিয়ে তিনুর নামে শিৎকার দিয়ে চোদানো… কোনো কিছুই আমাকে আজ রাতের ঘটনার জন্য সম্পূর্ণ প্রস্তুত করে তুলতে পারিনি।

এবার আমার সম্বিত ফিরলো। বুকের ভেতর হাতর পেটা আর শরীরের থর থর কাঁপা কোনো মতে সামলালাম। তিনুর কানে ফিসফিসিয়ে বললাম “তা দাদুভাই, আজ দুপুরে ঠাম্মীর চোদাচূদি দেখে কেমন লাগলো?”

তিনু: খুব ভালো লাগলো

আমি: ঠাম্মীকে পছন্দ হয়েছে?

তিনু: হ্যাঁ ঠাম্মী, তুমি খুব সুন্দর। পিসী ঠাম্মা কেও দারুন লাগছিল। তোমরা ওই পচাদার কাকিমা জেঠিমার থেকে অনেক সুন্দর, ওরা খুব রোগা আর কালো। তোমাদের কি সুন্দর ফর্সা গা। একফোঁটা লোম নেই। মালতী মাসীর থেকেও তোমরা অনেক বেশি ফর্সা।

আমি: আমার সোনা দাদুভাই, তাহলে এবার বল… ঠাম্মীর সাথে চোদাচুদি করতে ইচ্ছে করছে কি?

তিনু একটু চুপ করে রইলো, আমার বুকের ভেতর টা আরো ধড়াস ধড়াস করতে লাগলো। এভাবে কোনোদিন কাউকে চোদনের কথা জিজ্ঞেস করিনি। তিনু আমাকে জড়িয়ে ধরে আমার মুখের কাছে মুখ নিয়ে এসে আস্তে আস্তে বললো ” ঠাম্মী, খুব ইচ্ছে করছে। আমিও মালতী মাসীর মত তোমার সাথে চোদাচূদি করতে চাই”

আমার সারা শরীর কেঁপে উঠলো, বললাম ” এসো দাদুভাই, তোমায় চুমু খেয়ে আমরা শুরু করি আমাদের চোদাচূদি।”

তিনুরও মনে হলো কাম উঠেছে, বুঝতে পেরেছে কি হতে যাচ্ছে। ও ধরা গলায় ফিসফিস করে বললো “ঠাম্মী… চুমু তো গালে আর কপালে খায়, তুমি শুয়ে পড়ো, আমি তোমার ঠোঁটে কিস করবো। আর তুমি আমার মুখে তোমার জিভ টা ঢুকিয়ে দেবে, আমি চুষবো, আমার খুব ভালো লাগে।”

আমার নাতি আমাকে কিস করা শেখাচ্ছে, আমি পাগল হয়ে গেলাম। আমি বালিশে ভালোকরে চিৎ হয়ে শুয়ে পড়লাম। তিনুর গলা জড়িয়ে ধরে সোহাগ করে ডাক দিলাম “আয় দাদুভাই আয়, তোর ঠাম্মী সোহাগী কে কিস কর”

তিনু আমার ওপরে এসে পড়লো। ওর মিষ্টি মুখটা ধীরে ধীরে আমার মুখের ওপর এলো, ওর গরম নিঃশ্বাস আমার মুখে এসে পড়তে লাগলো। আবেশে আমার চোখ বন্ধ হয়ে গেলো। ওর নরম ভিজে ঠোঁট টা আমার ঠোঁটে এসে ঠেকলো আর তারপর আমাদের ঠোঁট দুটো মিশে গেলো একে অন্যের সাথে। আমরা দুজন দুজনের ঠোঁট চুষে, চেটে কিস করতে লাগলাম। আমার লদলদে জিভ তিনুর মুখে ঢুকে গেলো। ও জোরে জোরে আমার জিভ চুষতে লাগলো, ওর মিষ্টি নরম জিভের ছোয়া পেয়ে আমার শরীর চিড়বিড় করে উঠলো।

আমি ওকে চিৎ করে শুইয়ে দিয়ে ওর মুখে কিস করতে লাগলাম। ওর জিভ টা আমার মুখে নিয়ে চুষে দিতেই তিনু আনন্দে উমমম উমমম করে উঠলো। আমি ওকে আবার আমার ওপর তুলে নিলাম। ওর মুখ ফাঁক করে ওর লালা নিলাম আমার মুখের ভিতর। তারপর ওকে আবার শুইয়ে দিয়ে ওকে আমি আমার লালা খাওয়ালাম। ওর সারা মুখ, গলা, কান চাটতে লাগলাম, চুষে কামড়ে দিলাম। আমাদের দুজনের শরীর কেঁপে কেঁপে উঠতে লাগলো। তারপর আমি ওর জামা খুলে দিলাম।

ওর সারা বুকে, পেটে চুমা চাটি করতে করতে ওর ছোট্ট ছোট্ট মাইএর বোঁটা চুষে দিলাম, বগলে মুখ দিয়ে চুষে কামড়ে ওকে কামে পাগল করে দিলাম। তিনু আমার মাথা জড়িয়ে ধরে নিজের মুখ তুলে আমার কিস করলো। আমি ওর নরম ঠোঁট দুটো একটু চুষে তারপর ওর গা চাটতে চাটতে নিচের দিকে নাবলাম আর এসে থামলাম ওর প্যান্টের মধ্যে তৈরি হওয়া তাঁবুর ওপর। আস্তে আস্তে ওর প্যান্ট টা নাবিয়ে দিলাম হাঁটুর নিচে আর একটানে খুলে নিলাম। চোখের সামনে তিনুর ধোনটা খাড়া হয়ে লকলক করছিল।

খুব মোটা বা খুব বড়ো নয়, এই বয়োসে যেমন হওয়ার কথা, ঠিক তেমনি। গোড়ায় এখনো বাল গজায় নি, তাই ধন আর বিচিগুলো চকচকে মসৃণ, ধোনের মুন্ডি টা কামের উত্তেজনায় কেপে কেপে উঠছে আর মনে হচ্ছে চামড়া সরিয়ে বেরিয়ে আস্তে চাইছে। এই ধোনটা আমি ঘুমিয়ে থাকা অবস্থায় অনেক দেখেছি। কিন্তু এইরকম জীবন্ত দেখে আমার গুদের মধ্যে আগুনটা আবার দাবানলের মত জ্বলে উঠলো। আমি ধোনের গোড়ায় নাক ঠেকিয়ে সেই পুরনো যৌন গন্ধ শুঁকতে লাগলাম, ধন বরাবর আমার নাক ঘষতে লাগলাম, কখনো জিভ দিয়ে চাটতে লাগলাম।

তিনু কোমর উঠিয়ে উঠিয়ে ধোনটা আমার মুখে দেওয়ার চেষ্টা করছিল, আমি ওর অবস্থা বুঝতে পেরে প্রথম ওর নরম মসৃণ থাই গুলোর মুখ ঘষতে ঘষতে হালকা করে কামড়ে দিতে শুরু করলাম। তারপর বিচি দুটো মুখে নিয়ে চুষে দিলাম কিছুক্ষন। তারপর পুরো ধোনটা আমার মুখে নিয়ে আস্তে আস্তে ধোনের গোড়া থেকে আগা পর্যন্ত চুষতে লাগলাম, কখনো জিভ দিয়ে চেটে হালকা করে ঠোঁট দিয়ে কামড়ে ধরতে থাকলাম। গরম শক্ত ধোনের ছোয়া লেগে আমার মুখে লালা ভরে যেতে লাগলো। ধন চোষার চকচক শব্দে ঘর ভরে উঠলো।

আমি চুষতে চুষতে ঠোঁটের চাপে ধোনের লাল টকটকে মুন্ডি টা ফুটিয়ে বার করে চাটতে শুরু করলাম। তিনু ছট্ফট্ করতে শুরু করলো আর দু হাত দিয়ে আমার মাথা চেপে ধরে আমার মুখে ঠাপ দিতে লাগলো, তার সাথে “ইসস ইসস ঠাম্মি ঠাম্মি চোষো চোষো” করে শিৎকার দিতে শুরু করলো। আমি এতদিনের চেপে রাখা ইচ্ছে মিটিয়ে অনেকক্ষন ধরে নিজের নাতির ধন চুষে আশ মেটালাম।

এরপর তিনুর পালা। এতদিন ও মালতীর হিজড়া গুদ পেয়েছে, আজ তার নিজের ঠাকুমার রসালো গুদের পালা। আমি কোমরের তলায় বালিশ দিয়ে পা ছড়িয়ে গুদ টা কেলিয়ে দিয়ে শুয়ে পড়লাম। তিনুকে কিছু বলার আগে ও হামলে পড়লো আমার গুদের ওপর। এক অদ্ভুত অজানা আনন্দে নিজের ঠাকুমার গুদের কোট, পাপড়ি নিয়ে ঘাটতে শুরু করলো, মুখ ঘষে, কামড়ে চেটে চুষে খেতে লাগলো।

মার সারা শরীর অবশ হয়ে গিয়ে সব অনুভূতি গুদের মুখে গিয়ে জড়ো হলো। আমি গুদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দেখাতেই তিনু ওর দুটো আঙ্গুল একসাথে আমার গুদে ঢুকিয়ে উংলি করতে শুরু করলো, কখনো জিভ ঢুকিয়ে গুদের ফুটো চেটে চুষে দিতে থাকলো। আমার শরীর থরথর করে কেঁপে উঠতে লাগলো, বুঝলাম জল খসানোর আর বেশি দেরি নেই। আমি তিনু কে বুকে টেনে নিয়ে লম্বা করে কিস করে বললাম “দাদুভাই, তুমি ঠাম্মির গুদে খুব আরাম দিয়েছো, আমি এবার গুদের জল খসাবো।

আমার খুব ইচ্ছে করছে তোমার মুখে আমার গুদের জল ঢালতে…খাবে আমার গুদের জল”? তিনু সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেল। আমি তিনুকে চিৎ করে শুইয়ে দিলাম, ওর মাথার দুপাশে পা রেখে আলতো করে গুদটা নামিয়ে দিলাম ওর মুখের ওপর। তিনু ওর মুখ ঘষতে শুরু করলো আমার গুদে, তলায় শুয়ে কামড়ে চেটে চুষে গুদ খাওয়া শুরু করলো। আমিও কোমর নাড়িয়ে নাড়িয়ে ওর মুখে আমার গুদ টা ঘষতে লাগলাম। অল্প কিছুক্ষণের মধ্যেই আমার সারা শরীর অবশ হয়ে এলো, কেপে উঠলো, আমি যেনো জ্ঞান হারিয়ে ফেললাম কয়েক মুহূর্তের জন্য।

আমার গুদ ছাপিয়ে জল খসালাম আমার নাতির মুখে। তিনু চেটে চুষে আমার গুদের জল খেয়ে নিলো। আমি শুয়ে পড়লাম ওর পাশে। এত দিনের গুদের জ্বালা যেনো শান্তি পেল। পরের চোদোন পর্বে যাওয়ার আগে আমরা দুজন দুজনকে কিস করে গরম করতে লাগলাম। তিনু আমার ওপর উঠে আমার মুখের ওপর নিজের খাড়া ধন, বিচি আর পোঁদ ঘষতে লাগলো। আমি ওর পাছার ওপর মুখ ঘষে, কামড়ে দিতে থাকলাম, ধন আর বিচি চুষে দিলাম। চোষাচুষি শেষ করে আমি ওর বিচি আর পোঁদের ফুটোর মাঝে কামড়াতে লাগলাম।

তিনু উমমম উমমম করে উঠলো। ওর পোঁদের ফুটো চেটে, চুষে ওকে প্রচন্ড উত্তেজিত করে দিলাম। তিনু আমার মুখে হামলে পড়ে কিস করলো আর বললো “ঠাম্মি, এবার তুমি উপুড় হয়ে শুয়ে পড়ো, আমি তোমার পোঁদ মারবো”। তিনুর মুখে পোঁদ মারার কথা শুনে আমি আবার খুব গরম খেয়ে গেলাম। আমি উপুড় হয়ে পেটের তলায় পাশবালিশ রেখে পোঁদ উছিয়ে শুলাম। তিনু আমার পাছায় কামড়ে দিতে থাকলো। তারপর আমি ওর নরম ভিজে জিভ টা পেলাম আমার পোঁদের মধ্যে। তিনু আমার পোঁদ টা চেটে চুষে ভিজিয়ে দিয়ে তৈরি করে নিল মারার জন্য।
Like Reply
#12
তিনু তার ঠাকুমার পোঁদ জিবনে প্রথমবার মারার জন্য তৈরি। আমিও তৈরি আমার নাতির ধোনের ঠাপ আমার পোঁদে নেওয়ার জন্য। এতদিনের অপেক্ষার অবসান ঘটতে চলেছে আজ নাতি – ঠাকুমার পোঁদ মারামারি দিয়ে। তিনু আমার পোঁদের ফুটোতে একদলা লালা ফেলে আঙ্গুল দিয়ে মাখিয়ে নিল। তারপর ওর ধোনের মুন্ডি টা আমার পোঁদের ফুটোতে ঘষতে লাগলো। আমি পাছা নাড়িয়ে বোঝাতে চাইলাম যে ওটা আমি ভেতরে চাই। হালকা একটা চাপে তিনুর ধন আমার পোঁদের মধ্যে ঢুকে গেলো।

হালকা হালকা ঠাপে তিনু আমার পোঁদ মারতে থাকলো। ওর গরম ধোনটা নিজের ঠাকুমার পোঁদে ঢোকানোর উত্তেজনায় আরও যেনো বেশি শক্ত আর গরম হয়ে উঠলো। আমি সুখের সাগরে ভেসে যাচ্ছিলাম। নাতির ঠাপ পোঁদে নিতে নিতে আমার গুদের কুটকুটনি আবার বাড়তে শুরু করলো। পোঁদ মারিয়ে আনন্দ পেলেও চোদোন – উপোসী গুদের খিদে না মিটলে বাকি সবকিছু অসম্পূর্ণ লাগছিলো। আমার খুব ইচ্ছে করছিল আমাদের এই পোঁদ মারামারি,তিনুর কামার্ত মুখ, ওর ঠাপ দেওয়া এই সব কিছু নিজের চোখে দেখতে, কিন্তু পেছন থেকে পোঁদ মারার জন্য কিছুই দেখতে পাচ্ছিলাম না।

আমি চোখ বন্ধ করে কল্পনা করতে লাগলাম তিনু অনুর পোঁদ মারছে আর আমি দেখছি। মুহূর্তের মধ্যে সেই কল্পনা পরিণত হলো পারুল আর তিনুর মা – ছেলের পোঁদ মারামারিতে। গুদের ভেতর আগুন জলে গেলো পারুলের পোঁদের ফুটোতে তিনুর ধোনের কথা ভেবে। আমি আর থাকতে না পেরে আমার পোঁদ সরিয়ে সামনে ফিরে বসলাম, তিনু কে টেনে নিলাম আমার মধ্যে আর একটা লম্বা কিস এ ভরিয়ে দিলাম ওর ঠোঁট আর জিভ। তারপর ওর ধোনটা চুষতে লাগলাম।

তিনু: উমমম ঠাম্মি, তুমি চুষে দিলে কি ভালো লাগে। আমার নুনুটা তোমার ভালো লেগেছে ঠাম্মি, আমার পোঁদ মারা ভালো লেগেছে?

আমি: দাদুভাই, আমার খুব ভালো লেগেছে। তবে তোমার নুনুটা এখন আর নুনু নেই, এটা এখন একটা ধন। কদিন পর এটা একটা বাড়া হয়ে যাবে। আর আজ থেকে তুমি যখন ইচ্ছে আমার সাথে তোমার ধন নিয়ে খেলা করবে। কিন্তু দাদুভাই এবার তোমাকে আসল কাজ টা করতে হবে।

তিনু: তুমি যা বলবে আমি করবো, বলো কি করতে হবে ঠাম্মি, তোমার গুদ চেটে দেবো।

আমি: না দাদুভাই, আর চাটাচাটি না, তুমি এবার তোমার ধন তোমার ঠাম্মির উপোসী গুদের মধ্যে ভরে দিয়ে ঠাম্মিকে চুদবে। আজ থেকে তোমার ঠাম্মি রোজ তোমার ধোনের ঠাপ খাবে। এসো দাদুভাই, আমি আর পারছিনা থাকতে। তোমার ধন দিয়ে চুদে দাও আমাকে, খুব করে চুদে দাও।

আমি একটা বালিশ পোঁদের তলায় দিয়ে চিৎ হয়ে শুয়ে দু পা ফাঁক করে গুদটা কেলিয়ে দিলাম। আমার রসালো গুদের দিকে তাকিয়ে তিনু উত্তেজনায় কেপে কেপে উঠলো, ধন উঁচিয়ে এগিয়ে এলো আমার গুদের কাছে। আমার সারা শরীর থরথরিয়ে কাপতে লাগলো নাতির ধন প্রথমবার গুদে নেওয়ার অজানা আনন্দে। তিনু ধোনের মুন্ডিতে গুদের ফুটোতে ঠেকিয়ে দিতেই আমার সারা শরীর অসাড় হয়ে গেল। আমি শুধু ঐ গরম ধোনের স্পর্শ টা অনুভব করতে পারছিলাম আমার ভিজে গুদের মুখে। তিনু আর অপেক্ষা না করে আস্তে আস্তে চাপ দিলো। নাতির ধন অদৃশ্য হয়ে গেলো তার নিজের ঠাকুমার গুদের গভীরে। আমরা দুজনেই উমমম উমমম করে শিৎকার দিয়ে উঠলাম।

ওর শক্ত গরম ধোনটা আমি শুধু আমার গুদ না, সারা শরীর দিয়ে উপভোগ করছিলাম। তিনু চোখ বন্ধ করেছিল ওর ধোনের ওপর আমার গরম রসালো গুদের আবেশে। আমি ওকে আমার বুকে টেনে নিলাম, ও কোমর নাড়িয়ে হালকা হালকা করে ঠাপ দিতে শুরু করলো। প্রতিবার ঠাপের সাথে যেনো ওর ধোনটা আমার গুদের মধ্যে একরাশ আগুন উগরে দিতে থাকলো আর আমার সারা শরীরটা আগুনের জ্বলতে লাগলো। তিনুর ঠাপ ক্রমশ জোরে হতে লাগলো, আমি বুঝলাম নিজের ঠাকুমার গুদে প্রথমবার ধন ঢোকানোর উত্তেজনায় তিনু আর বেশিক্ষণ নিজেকে সামলে রাখতে পারবে না।

কিন্তু আমার খিদে মেটার এখন দেরি আছে। তাই আমি দু পা দিয়ে ওকে জড়িয়ে ধরে ওকে একটু ধীরে করে দিলাম। তাতে ওর ধোনের ঠাপ টা যেনো আরো গভীরে গিয়ে ধাক্কা মারতে থাকলো। আমি তিনু কে জড়িয়ে ধরে ওর মুখে আমার জিভ ঢুকিয়ে, চেটে, চুষে কামের শিখরে উটতে লাগলাম। নিজেকে আর সামলাতে না পেরে আমি শিৎকার দিতে শুরু করলাম ” উফফফ দাদুভাই, তুমি কি দারুন চোদোন দিচ্ছ তোমার ঠাম্মিকে। তোমার ধোনের ঠাপে তোমার ঠাম্মির উপোসী গুদ আজ জল খসিয়ে ঠান্ডা হবে। আজ থেকে তোমার সোহাগী ঠাম্মি তোমার খানকী ঠাম্মি রোজ তোমাকে দিয়ে চোদাবে। চোদ দাদুভাই চোদ, নিজের ঠাম্মির গুদ চুদে চুদে শেষ করে দে, নিজের ঠাম্মিকে নিজের মাগী বানিয়ে নে। উমমম তিনু সোনা আমার চোদনা নাতি, চোদ তোর এই নাতি – সোহাগী খানকী ঠাম্মিকে, ঠাম্মির গুদের জল খসিয়ে দে, ঠাম্মিকে চুদে চুদে খাল করে দে…আয় সোনা, আমার গুদের ভেতর আয়। চোদ আমায়, উফফ উফফ, জোরে জোরে চোদ, চোদ চোদ চোদ”।

তিনু বেচারি এখনো শিৎকার দিতে শেখেনি, তাই শুধু “ঠাম্মি ঠাম্মি উমমম উমমম” করে গোঙাতে লাগলো আর ঠাপিয়ে যেতে লাগলো। হঠাৎ তিনু খুব জোরে জোরে ওর কোমর নাড়িয়ে ঠাপাতে শুরু করলো, আমিও কামের চরমে পৌঁছে গিয়েছিলাম। তিনু আমার শরীরের মধ্যে নিজেকে প্রচন্ড জোরে ঢুকিয়ে দিল আর থরথর করে কেঁপে উঠলো। ওর ধোনটা যেনো আমার শরীরের খুব ভেতরে কোথাও পৌঁছে গিয়ে ধাক্কা মারলো। আমার দুচোখ অন্ধকার হয়ে গেল, আমি সবকিছু ভুলে তীব্র শিৎকার দিয়ে ওকে জড়িয়ে ধরলাম। আমার সারা শরীর অসাড় হয়ে একদলা মাখনের মতো গলে গিয়ে গুদের জলে পরিণত হলো। সবকিছু ভাসিয়ে দিয়ে বেরিয়ে গেলো আমার গুদের জল, গুদের আগুন টা নিভিয়ে দিল। তিল তিল করে গড়ে ওঠা নাতি – ঠাকুমার এক নিষিদ্ধ যৌন সম্পর্কের শুরু হলো আমাদের একে অন্যকে দিয়ে কাম মেটানোর তৃপ্তির মধ্যে।

জানি না কতক্ষন আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে অবশ হয়ে পড়েছিলাম। আমাদের কারো আর নড়াচড়া করার ক্ষমতা ছিলনা। আমি সম্বিত ফিরে পেয়ে তিনু কে টেনে তুলে আমার পাশে শুইয়ে দিলাম। ওর থাই, বিচি, নেতিয়ে পড়া ধন, পেট, বুক চেটে চেটে দিলাম আমি। ওর মুখ চাটতে শুরু করলাম, তিনু চোখ খুলে আমার গলা জড়িয়ে ধরে আমার মুখে কিস করলো। আমরা হালকা করে চুমাচাটি করতে থাকলাম।

আমি: দাদুভাই, ঠাম্মিকে চুদে কেমন লাগলো। আবার চুদতে ইচ্ছে করছে?

তিনু: উমমম ঠাম্মি, খুব ভালো লাগলো। সমুর পোঁদ মেরে বা মালতী – মাসীর সাথে চোদাচূদি করে কোনোদিন এমন লাগেনি। তোমার গুদটা আমার ধোনটাকে যেনো গিলে গিলে খাচ্ছিলো, মনে হচ্ছিল আমার সবকিছু আমার ধনে গিয়ে জমা হয়ে ছিল। তোমার সাথে আমি রোজ চোদাচূদি করবো ঠাম্মি।

আমি: হ্যাঁ সোনা, এখন থেকে সুযোগ পেলেই আমরা চোদাচূদি করবো, তা সে দুপুর বেলাই হোক আর রাতের বেলা। দাদুভাই, শুধু কি আমাকে চুদবে নাকি পিসী – ঠাম্মা কেও চুদবে?

তিনু: আমি তোমাকে আর পিসী – ঠাম্মা দুজনকেই চুদবো। আর তুমিও তো সমুকে দিয়ে চোদাবে? তাহলে খুব ভালো হবে। আমরা সবাই মিলে একসাথে চোদাচূদি করবো।

আমি: হ্যাঁ, কালকেই আমাদের সবার চোদাচূদি হবে। আমরা যেমন এখন চোদাচূদি করলাম, সোমুও নিশ্চই ওর ঠাম্মা কে আজ চুদবে। তাহলে কাল থেকে আমরা নাতি – ঠাকুমা বদলা বদলি করে আর চারজন একসঙ্গে চোদাচূদি করবো।

তিনু: হ্যাঁ ঠাম্মি, তোমাদের দেখে গরম হলে গিয়ে আজ বিকেলে যখন আমি আর সমু পোঁদ মারামারি করছিলাম, তখন সমু বলছিল যে ও আজ রাতেই ঠাম্মা ঘুমিয়ে পড়লে মাই আর পোঁদ নিয়ে খেলা করবে, পারলে পোঁদ মারার চেষ্টা করবে। তবে ও একটু লজ্জা বেশি পায়। কাল সকালে জানতে পারবো কি হলো। ওকেও বলবো আমরা কি করলাম।

আমি: সমুকে বলো যে আমি বলেছি আমি ওর সাথেও চোদাচূদি করবো, ওকে লজ্জা পেতে হবে না। তা দাদুভাই, মালতী মাসী, ঠাম্মি, পিসী – ঠাম্মা ছাড়া আর কাকে কাকে চুদতে ইচ্ছে করে তোমার?

তিনু: আমাদের রচনা ম্যাডাম যে ইংলিশ পড়ায়, ওই মড়ের মাথার লাল বাড়ির দোলা কাকিমা, নুপুর জেঠি এদের আমার খুব ভালো লাগে। সমুরও তাই। ওদের কি বড়ো বড়ো মাই আর পোঁদ, দেখলেই হাত দিতে ইচ্ছে করে। আমরা দুজনে পোঁদ মারামারির সময় এদের কথা ভাবতে ভাবতে করি। আরো একজন কে আমার খুব ভালো লাগে, সেটা আমি সমুকেও কোনোদিন বলিনি, তোমাকে বলছি, তুমি কাওকে বলো না…টুম্পা কাকিমা।

তিনুর মুখে টুম্পার নাম টা শুনতেই আমার বুকের মধ্যে ধড়াস করে উঠলো। বাকি নাম গুলো খুব স্বাভাবিক, রচনা, দোলা, নুপুর, তিনজন কে আমি চিনি, প্রত্যেকটাই একদম রসালো মাল। ওদের দেখলে আমারই ঝাঁপিয়ে পড়তে ইচ্ছে করে, তিনু আর সমুর তো করবেই। তবে টুম্পার ব্যাপারটা আলাদা, ভাবলাম এটা একটু ঘেঁটে দেখতে হবে ভালো করে। এখন এই কামের উত্তেজনায় দেখি তিনু টুম্পাকে নিয়ে কি ভাবে।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#13
তিনুর সাথে চোদাচুদির পর ওর সাথে কথা বলতে বলতে বেরিয়ে এলো টুম্পার প্রতি ওর কামনার কথা। দু জোড়া নাতি – ঠাকুমা – মা এর নিষিদ্ধ যৌন সম্পর্কের যে স্বপ্ন অনু আর আমি দেখেছিলাম, তা সম্পূর্ণ করতে তিনুর এই কামনার কথা খুব দরকারী। আজ সে টুম্পার রসালো শরীরের স্বপ্ন দেখছে, কাল সে পারুলের কামুকী শরীরের লোভে পড়তে বাধ্য, হোক না তারা মা – ছেলে। নাতি – ঠাকুমার চোদোন সম্ভব হলে মা – ছেলেও হবে।

আমি তিনুকে আমার বুকের মধ্যে টেনে নিলাম, ও আমার মাই দুটো চটকাতে লাগলো। আমি ওর নেতিয়ে যাওয়া ধোনটা আস্তে আস্তে খেচতে লাগলাম, বললাম “তোমাদের হঠাৎ এই রচনা ম্যাডাম, দোলা কাকিমা, নুপুর জেঠি এদের কেনো ভালো লাগলো? আরো কতো কে তো আছে, কি সুন্দর সুন্দর দেখতে, তাদের পছন্দ হলো না?”

তিনু: আসলে আমি আর সমু এদের কিছু না কিছু দেখেছি, তাই আমরা দুজনেই এদের কথা ভেবে পোঁদ মারামারি করি। একদিন আমি আর সমু বাগানের মধ্যে লুকিয়ে ধন চোষাচুষি করছিলাম, তখন দোলা কাকিমা পুকুরে গিয়ে সাবান মেখে চান করছিল, মাই চটকে চটকে সাবান লাগাচ্ছিল। পা ফাঁক করে গুদেও সাবান ঘষতে দেখেছি। নুপুর জেঠি কে দেখেছি বাগানের ভেতরে এসে মুততে। মোতা হয়ে গেলে জেঠি চোখ বন্ধ করে গুদে উংলি করে তারপর ফেরে। আর রচনা আন্টি স্কুলে খুব সুন্দর করে শাড়ি পড়ে আসে। কিন্তু যখন আমাদের এখানে পড়াতে আসে তখন মাই এর খাঁজ দেখা যায়। আমি আর সমু তো যতটা সামনে থেকে দেখা যায় দেখি, দারুন লাগে।

আমি: আর টুম্পাকে?

তিনু: তুমি কিন্তু কাউকে বলবে না। আমি টুম্পা কাকীমাকে ল্যাংটো দেখেছি। একদিন সমু আর আমি আমাদের বাড়িতে দুপুরে এসেছিল ক্লাসের প্রজেক্ট করবে বলে। পিসী – ঠাম্মাও তোমার ঘরে ছিল।ওই দিন মা অফিস গেলেও টুম্পা কাকিমা যায়নি শরীর খারাপ বলে। আমাদের প্রজেক্টের বই টা সমু আনতে ভুলে গেছিল। ও রং করতে ব্যাস্ত ছিল তাই আমাকে বললো পেছনের দরজা দিয়ে গিয়ে ওর ঘর থেকে নিয়ে আসতে, যাতে কাকিমা কে ডাকাডাকি না করতে হয়।

আমি বই টা নিয়ে যখন বেরোচ্ছি তখন কাকিমার ঘর থেকে কেমন যেনো শব্দ আসছে, গোঙানির মত। ঘরের দরজা ভেজানো ছিলো, আমি একটু ফাঁক করে দেখি টুম্পা কাকিমা পুরো ল্যাংটো হয়ে বিছানার ওপর একটা পাশবালিশ রেখে তার ওপর হাঁটু গেড়ে বসে গুঙিয়ে গুঙিয়ে কি সব বলছে আর খুব জোরে জোরে কোমর নাড়িয়ে নাড়িয়ে পাসবালিসের ওপর গুদ টা ঘষছে।

মাঝে মাঝে নিজের মাই টিপতে টিপতে বালিশের ওপর ঝাঁপিয়ে পড়ছে, বালিশটাকে খুব করে চটকাচ্ছে। কিছুক্ষন পর কাকিমা খুব জোরে জোরে কোমর নাড়িয়ে নাড়িয়ে খুব জোরে গুঙিয়ে উঠলো আর বালিশের ওপর শুয়ে পড়লো। কী বলছিল আমি ঠিক শুনতে পাচ্ছিলাম না, একবার মনে হলো “তারু তারু” বলছে আর একবার মনে হলো বলছে “নে হারুমা নে হরুমা”। কিন্তু আমার খুব ভালো লেগেছিল দেখতে, ধোনটা খাড়া হয়ে গেছিলো। এসে আমি সমুকে কিছু বলিনি, কিন্তু কাকিমার কথা ভেবেই সেদিন আমার আর সমুর পোঁদ মারামারিতে খুব জমেছিল।

সেদিনের কথা বলতে বলতে তিনুর ধন আবার শক্ত হতে শুরু করলো আমার হাতের মধ্যে। আমি খেঁচে দিতে দিতেই তিনুর কানে ফিসফিসিয়ে বললাম “সোনা, তুমি কি টুম্পা কাকিমা কে চুদতে চাও?”

তিনুও গরম হয়ে উঠছিল, বললো “হ্যাঁ, খুব করে চুদতে চাই”

আমি: বেশ, তাহলে আমি এখন টুম্পা কাকিমা সাজবো আর তুমি আমাকে টুম্পা কাকিমা ভেবে চুদবে, ঠিক আছে?

তিনু উত্তেজিত হয়ে সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেল। এমন চোদোন সে কোনদিন খায়নি। টুম্পা কাকিমার মত রসালো শরীরের পাকা মাগীকে ল্যাংটো হয়ে গুদে বালিশ ঘষতে দেখা আর তারপর তার নাম করে চদাচুদি করা, এমন সুযোগ এই প্রথম। ওর ধোনটা শক্ত হয়ে আবার লাফাতে লাগলো। আমি ওর নরম ঠোঁট দুটোকে ভালো করে চুষে দিলাম, ওর কানে কানে ফিসফিসিয়ে বললাম “আয় তিনু, তোর টুম্পা কাকিমার বুকে আয়, তোর ভাতারী মাগী টুম্পা কে চুদে দে, টুম্পার গুদে তোর ধন ভরে চূদে চূদে টুম্পা কে তোর সোহাগী মাগী বানিয়ে নে। আয় সোনা, আর দেরি করিস না, তোর কাকিমা কে বল কি ভাবে তুই চুদবি। বল সোনা বল আমায়।

তিনু হিসিয়ে উঠল, পাগলের মত আমাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো, মুখে ঘাড়ে গলা় তে চেটে চুষে কামড়ে দিতে লাগলো, বলে উঠলো “উমমম কাকিমা, আমার সোনা কাকিমা, আমি তোমাকে চুদবো, জোরে জোরে চুদবো। তোমাকে আমার খুব ভালো লাগে, তোমার মাই দুটো দেখলে আমার খুব টিপতে ইচ্ছে করে, তোমার ঠোঁটে কিস করতে, তোমার জিভ চুষতে চুষতে তোমাকে চটকাতে ইচ্ছে করে। আমি তোমাকে চুদবো, এখনই চুদবো।”

আমরা দুজনেই খুব গরম খেয়ে গিয়ে দুজনকে ধরে চুমাচাটি করতে লাগলাম। আমি কুনুই আর হাঁটুতে ভর দিয়ে উপুড় হয়ে শুলাম তিনুর ওপর, আমার গুদ তিনুর মুখে, ও দুহাত দিয়ে আমার পাছা খামচে ধরে গুদে মুখ ভরে দিল। আর আমার মুখ নেমে এলো ওর শক্ত হয়ে ওঠা খাঁড়া ধোনের ওপর, কোয়েকবার ভালো করে চুষে নিয়ে আমি ধোনের মুন্ডিটা ফুটিয়ে নিলাম, তারপর প্রবল বেগে চাটাচাটি শুরু করলাম।

আমরা দুজনেই গুদ আর ধন খেতে খেতে দুজনের পোঁদে পৌঁছে গেলাম। পোঁদের ফুটোয় জিভের ডগাটা ঘুরে ঘুরে আমাদের চরম আনন্দ দিতে লাগলো। কিছুক্ষন পর আমি বুঝলাম আমার আবার জল খসার সময় হয়ে এসেছে। আমি উঠে পড়ে তিনুকে একটা লম্বা চুমু খেলাম বললাম “তিনু সোনা, এবার তোমার খানকী টুম্পা তোমায় পাশবালিশ করে গুদের জল খাওয়াবে। খাবে তো তিনু বাবু কাকিমার রসালো গুদের জল?”

তিনুও হিসিয়ে উঠল “হ্যাঁ কাকিমা, খাবো চেটে চেটে খাবো। দাও আমাকে তোমার গুদ টা দাও, আমার মুখে ঘষে দাও”।

আমি ওর মুখের ওপর হাঁটু গেড়ে বসে আমার রসালো গুদটা ওর মুখে ধরলাম। মুহূর্তের মধ্যে তিনু আমার গুদ চেটে চুষে কামড়ে একাকার করে দিলো। আমিও আলতো করে ওর মুখের ওপর আমার গুদ টা ঘষতে লাগলাম। গুদের কোটটাতে বার বার ওর কামড় পড়তেই আমার সারা শরীর ঝিনঝিন করে উঠতে লাগলো। আগে অনেক বড় ঘুমন্ত অবস্থায় আমি তিনুর মুখের কাছে গুদ নিয়ে গেছি, আজ তার এক নতুন পর্যায় শুরু হলো।

এর সাথে ক্রমাগত আমার চোখে ভেসে উঠতে থাকলো তিনুর মুখের ওপর চেপে বসা পারুলের বিশাল রসালো গুদ আর মা – ছেলের নিষিদ্ধ যৌন সম্পর্কের দৃশ্য। কিছুক্ষণের মধ্যেই হুড়হুড় করে তিনুর মুখে জল খসিয়ে দিলাম, চেটেপুটে খেয়ে নিল তিনু।

আমি এবার তিনুর ওপর উপুড় হয়ে শুয়ে পড়লাম, কাকিমা – রুপী ঠাকুমার চোদোন খাবে এবার আমার নাতি, তবে নিজের কুনুই আর হাঁটুর ওপর শরীরের ভর টা রাখলাম। ঠাকুমার পুরো শরীরের গাদন খাওয়ার মত জোর এখনো আমার নাতির হয়নি। আমি নিচে নেমে এসে প্রথমে মন দিলাম ধোনটার ওপর, ভালো করে চুষে, মুন্ডিটা ফুটিয়ে নিয়ে জোরে জোরে চেটে দিতেই তিনু ছটফটিয়ে উঠলো।

ধোনটা শক্ত হয়ে টানটান হয়ে গেল আর উত্তেজনায় লাফাতে থাকলো, বুঝলাম আমার গুদের গাদন নেওয়ার জন্য তৈরি। ধন ছেড়ে আমি ওর সারা গা, পেট বুক চেটে চুষে কামড়ে আস্তে আস্তে ওপর দিকে উঠতে লাগলাম। শেষ হলো আমাদের দুজনের জিভ লদলদিয়ে একে অন্যের সাথে মিশে যাওয়া দিয়ে। ওর জিভ আর ঠোঁট চুষতে চুষতেই আমি ওর ধোনটা আমার গুদের মুখে ঘসতে লাগলাম।

আমি: “তিনু, আমার সোনা ছেলে, এবার যে তোমার ধন আমার গুদের খিদে মেটাবে আর আমার জীবনের জ্বালা মিটবে। আমার গুদ তোর ধোনটাকে গিলে খাবে। আজ থেকে আমি আর তোর কাকিমা নই, আমি আজ থেকে তোর সোহাগী, তোর ভাতারী মাগী টুম্পা। আমার গুদ, পোঁদ মাই সব কিছু তোর। বল, আমাকে বল তোকে চোদার জন্য। আমার নাম ধরে বল তোকে চুদতে। তবেই আমি তোকে চুদবো আজ, তোর ঠাকুমাচোদা ধোনের ঠাপ নেবো আমি। তোকে চুদে চুদে হোড় করে দেব। তোর মা – ঠাকুমার সামনে তোকে চুদে তোর মাগী হবো আমি। বল তিনু, একবার বল আমাকে।”

এই কয়েক ঘণ্টার মধ্যে তিনুও অনেক বড়ো হয়ে উঠেছে। আমার তোলা কামে, টুম্পার শরীরের চিন্তায় আর আমার কামুকী কথায় তিনুর মাথার মধ্যে আগুন জ্বেলে দিলো। আমার মুখ জড়িয়ে ধরে চুষে দিতে দিতে হিস হিস শব্দে বললো “উফফফ টুম্পা, আমাকে চোদো, আমি আর পারছিনা, আমাকে তোমার গুদে ঢুকিয়ে নাও। আজ থেকে আমি সব সময় তোমায় চুদবো, সবার সামনে তোমার গুদ পোঁদ মারব। এসো কাকিমা, আমার টুম্পা চোদ আমাকে, আমার ধন তোমার গুদে নাও।”

আমি এক চাপে তিনুর খাঁড়া ধোনটা আমার রসিয়ে থাকা গুদের মধ্যে গেঁথে নিলাম। যেনো একটা গরম লোহার ডান্ডা ঢুকলো আমার গুদে। আমি আস্তে আস্তে আমার শরীর উঠিয়ে নামিয়ে ওর ধোনের ওপর আমার গুদের গাদন দিতে শুরু করলাম। আমার মাই ওর বুকে চেপে চেপে বসতে লাগলো। আমি সমানে ওর ঠোঁট জিভ চুষতে লাগলাম, মুখ চাটতে লাগলাম, বললাম “আমার সোনা, কেমন লাগছে তোমার টুম্পা মাগীর গুদের গাদন”?

তিনু: উমমম টুম্পা উমমম…খুব ভালো লাগছে। তোমার গুদের ভেতর টা কি গরম, আমার ধন টা গলে যাচ্ছে। মনে হচ্ছে তোমার গুদের মধ্যে কে যেনো আমার ধোনটাকে কামড়ে ধরছে। উফফফ টুম্পা, তোমার গাদন আমার খুব ভালো লাগছে। আমি রোজ তোমার গাদন নেবো। তুমি, আমি, ঠাম্মি সবাই মিলে চোদাচূদি করবো। আমি তোমার সামনে সমুর পোঁদ মারবো, তোমার পোঁদ মারতে মারতে আমি সমুকে দিয়ে পোঁদ মারাবো, সমুর সামনে তোমাকে চুদবো। উফফফ টুম্পা, চোদো আমাকে আমার সোনা কাকিমা, চোদো, জোরে জোরে আঃ আঃ আঃ চোদো চোদো উমমম উমমম ইসস ইসস, কাকিমা কাকিমা কাকিমা…আঃ আঃ আঃ”

তিনুর মুখে শিৎকার শুনে আমি আরো গরম হয়ে গেলাম, ওর ধোনটাও যেনো আমার বুকের ভেতর এসে খোঁচা মারছিল। কিন্তু সবথেকে বেশি আমি গরম খেলাম কামের আবেশে বলা তিনুর মনের লুকোনো ভাবনা…সমুর সামনে ও টুম্পাকে চুদতে চায়, টুম্পার সামনে ও সমুর সাথে পোঁদ মারামারি করতে চায়। একথা মনে হতেই আমি গুদের জল ছেড়ে দিলাম। ধোনের মুন্ডিতে ভিজে গুদের মরণ কামড় খেয়ে তিনুও ওর সারা শরীর ঝাঁকিয়ে, কোমর নাচিয়ে ধোনটা গুদের ভেতরে গেঁথে দিয়ে নিস্তেজ হয়ে গেলো। আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে একটু চুমাচাটি করলাম, তিনু ঘুমিয়ে পড়ল, যা ধকল গেলো ওর ওপর।

এতদিন অনু বা মালতীর সাথে চোদাচূদি করে যা জল খসিয়েছি, গুদ ঠান্ডা করেছি, নাতির সাথে এক রাত চোদাচূদি করেই তার থেকে অনেক বেশি কিছু পেয়েছি, জল খসিয়ে ঠান্ডা হয়েছে গুদ। আর এটাও বুঝেছি নাতির শরীরেও আমারই কামুকী রক্ত বইছে।

ঘুমানোর ঠিক আগে একটা কথা মাথায় আসতে বুকটা ধড়াস করে উঠলো। টুম্পা পারুলকে “পারু” বলে ডাকে। তাই তিনুর লুকিয়ে দেখা গুদ ঘষার সময় টুম্পা “হারু হারু, নে হারুমা নে হরুমা” বলেছিল না। টুম্পা শিৎকার দিচ্ছিল পারুলের নামে “পারু পারু, নে পারু মাগী, নে পারু মাগী”।

তিনু অস্পষ্ট শুনেছে, কিন্তু আমি স্পষ্ট বুঝতে পারলাম। টুম্পা আর পারুল যেনো আমার আর অনুর মতই সমকামী সম্পর্কে জড়িয়ে। হতে পারে পুরোটাই টুম্পার কল্পনা, শারীরিক সম্পর্ক এখনো হয়ে ওঠেনি, যেমন আমার কল্পনায় আসে পারুল। কারণ ওই দুজনকে আমি কোনোদিন খুব একটা বন্ধ ঘরে সময় কাটাতে দেখিনি।

কিন্তু কল্পনা যখন আছে, সেটা বাস্তবে পরিণত হতে বেশি সময় লাগবে না। আরো একটা কথা উপলব্ধি করে মনটা শান্ত হতে গেলো…পারুল আর টুম্পার রসালো পাকা শরীর আমাদের থেকে খুব বেশি দূরে নেই। খুব তাড়াতাড়ি আমি পারুল মাগীর শরীর খেতে পাবো। আর তখন পারুল আর তিনুর, মা – ছেলের নিষিদ্ধ যৌন সম্পর্কের দিন বেশি দূরে থাকবে না।
Like Reply
#14
রাতে নাতির সাথে চোদাচূদি করে সকালে ঘুম ভাঙ্গার পর শরীরটা খুব চনমনে আর হালকা লাগলো। পাশে তিনু তখনও অকাতরে ঘুমোচ্ছে। ধোনটা শক্ত হয়ে খাঁড়া হয়ে আছে। আজ সারাদিন ওই ধোনের ঠাপ খাবো, তার সাথে সমুর আনকোরা নতুন ধোনের স্বাদ পাবো, চোখের সামনে দেখতে পাবো অনুর গুদ আর পোঁদ মারা…এসব ভাবতেই গায়ে কাঁটা দিয়ে উঠলো।

আমি পুরনো দিনের মতো তিনুর ধোনে নাক ঠেকিয়ে গন্ধ শুঁকলাম আর তারপর গিলে নিলাম ধোনটাকে। তিনু সকাল সকাল ঘুম থেকে উঠেই ধোনে চোষার আবেশ পেয়ে আরামে উমমম উমমম করে শিৎকার দিতে থাকলো। কিছুক্ষন ধন চুষে আমি ওকে জড়িয়ে ধরে ওর মুখে আমার মাই ঠুসে দিলাম।

আমি: দাদুভাই, আজ অনেক কিছু করার আছে। ভালো করে শোনো। তুমি এখনই একবার সমুর কাছে গিয়ে বই নেওয়ার অজুহাতে ওকে বলো কাল রাতে তুমি আর আমি কেমন চোদাচূদি করেছি, আর খোঁজ নাও ও কাল রাতে কিছু করেছে কিনা। আমাকে জানাও, তারপর আমি তোমাকে বলছি কি করতে হবে।

তিনু: ঠিক আছে, আমি এখনই গিয়ে বলছি। তবে ওই টুম্পা কাকিমার ব্যাপারটা বলবো না, তাই না?

আমি: হ্যাঁ, ওটা বলবে না। ওটা শুধু তোমার আর আমার মধ্যে থাকবে। তবে আজ কিন্তু শুধু আমি না, তোমার পিসী – ঠাম্মাও তোমার সঙ্গে চোদাচূদি করবে… আর পরে সমু হয়তো আমাকে চুদবে তোমার সামনে…চলবে তো দাদুভাই?

তিনু: উফ ঠাম্মি, দারুন হবে। আমরা চারজন মিলে একসঙ্গে চোদাচূদি করতে পারবো। আর সমু তোমার গুদে ধন ঢুকিয়ে চুদছে, এটা ভাবতেই আমার খুব দেখতে ইচ্ছে করছে তোমাদের চোদাচূদি। আচ্ছা ঠাম্মি, পিসী – ঠাম্মা কি নিজেই আমাকে ডেকে চুদতে বলবে না তুমি বলে দেবে?

আমি: তা তো জানি না দাদুভাই। ওরা কাল রাতে কি করেছে জানতে পারলে তবে বোঝা যাবে কি হবে। তবে আর যাই হোক, তোমার পিসী – ঠাম্মা আজ তোমার চোদোন খাবেই। এখন তুমি তাড়াতাড়ি গিয়ে খোঁজ নিয়ে এসো।

তিনু তাড়াতাড়ি চোখমুখ ধুয়ে ব্রেকফাস্ট না করেই বই হতে ছুটলো সমুর কাছে, ফিরলো অনেকক্ষন পর। আমার মনে যে আশঙ্কা ছিলো সেটাই সত্যি হলো। অনু ওর নাতির সাথে কাল রাতে কিছুই করে উঠতে পারেনি। বেচারি সমু ধন ঠাটিয়ে শুয়ে থাকলেও তার ঠাম্মার গুদ আর পোঁদ দূরেই রয়ে গেছে। আমার খুব রাগ হলো অনুর ওপর। এতদিন মাগী নাতির ধন আর পোঁদ শুঁকে মরলো, আমাকে খানকী মাগীতে পরিণত করলো, আর আজ যখন সুযোগ এলো তখন আসল কাজ টা করতে পারলো না। ওই টুকু ছেলে সে কি নিজে নিজে ঠাকুমাকে চুদতে শুরু করবে? আমকেই এর বিহিত করতে হবে।

তিনুর রাতের কাহিনী শুনে বেচারি সমু তো কান্না শুরু করে দেবে। তিনুকে বললাম “দাদুভাই, তোমার কাজ বেড়ে গেলো। ভালো করে শোনো কি করতে হবে। তুমি আজ স্কুলে যাবে না। এমনিতেই তোমাদের আজ টিফিনেই ছুটি, তাই কোনো ঝামেলা নেই। সমু তোমাকে স্কুলের জন্য ডাকতে এলে বলো তুমি যাবে না কারণ আমি বারন করেছি। আর ওকে বলো টিফিনে ছুটি হলে যেনো ও সোজা তোমার সঙ্গে দেখা করার জন্য আমাদের বাড়িতে আসে। আর তুমি নিচের ঘরে থেকো। আমি তোমাকে ডেকে নেবো। তোমার পিসী – ঠাম্মা আজ তোমাকে দিয়েই চোদাবে প্রথমে।”

তিনু: কিন্তু কাল রাতে তো পিসী ঠাম্মা সমুর সাথে কিছু করেনি। তাহলে কি করে কি হবে?

আমি: দাদুভাই, তোমার পিসী ঠাম্মা রাতে মনে হোয় খুব লজ্জা পেয়েছিলো, তাই কিছু করতে পারেনি। আমি আর তুমি দুজন মিলে সেই লজ্জাটা ভেঙে দেবো। তুমি শুধু পিসী ঠাম্মা কে বলবে যে আমাকে চুদতে তোমার কেমন লেগেছে, তাহলেই হবে।

তিনু কি করতে হবে বুঝে চলে গেলো। দু বাড়ির সবাই অফিস চলে গেলো। সমুও তিনু না পেয়ে স্কুলে চলে গেলো একা। তারপর অনু এলে আমি অনু কে ওপরের ঘরে নিয়ে গিয়ে দিলাম বকুনি

আমি: তোকে দিয়ে কিছু হবে না। নুনু আর পোঁদের গন্ধ শুঁকে, নাতি ঠাকুমা চোদার এতো নাটক করে, নাতিকে শরীর দেখিয়ে তারপর রাতে যখন সুযোগ এলো তখন লজ্জা!!! তোর কি মাথা খারাপ। বেচারি ধন ঠাটিয়ে কলাগাছ হয়ে আছে, আর তুই ওকে কাছে টেনে নিলি না? ওই টুকু ছেলে সে কি নিজে নিজে ঠাম্মার পোঁদে মারতে শুরু করবে?

অনু: বিশ্বাস কর, আমি বার বার হাত বাড়িয়ে আবার সরে গেছি। কিছুতেই সাহস হচ্ছিলো না। খালি মনে হচ্ছিল যদি ও জিজ্ঞেস করে আমি কি করছি, কি উত্তর দিতাম আমি? আর অনেক কষ্ট করে সাহস জোগাড় করে যখন ওর ধোনটা চেপে ধরলাম, তখন ও ঘুমিয়েই পড়েছে।

অনু অন্তত ধনে হাত দিতে পেরেছে শুনে আশ্বস্ত হলাম। ওকে বললাম কি ভাবে শুরু করেছিলাম আমি আর কি কি করেছি কাল রাতে। টুম্পা চোদার ব্যাপারটাও বললাম। শুনতে শুনতে অনুর চোখ মুখ লাল হয়ে গেল, শরীর কাঁপতে লাগলো কামের তাড়নায়। আমার কথা শুনতে শুনতেই গুদে উংলি করতে থাকলো। আমি বললাম “তুই আর অপেক্ষা করিস না। তিনু বাড়ি আছে, আমি ওকে ডেকে আনছি। মনের আশ মিটিয়ে চোদ এখন। তোর নাতি স্কুল থেকে ফিরলে আমি ওকে দিয়ে চুদিয়ে নেবো। তার পর সবাই মিলে চোদাচূদি করা যাবে।”

তিনুকে একবার ডাক দিতেই দৌড়ে ওপরে চলে এলো। তিনু ঘরে এসে বুঝতে পরলো না কি করতে হবে, একবার অনুর দিকে একবার আমার দিকে তাকাতে লাগলো। তিনু ঘরে আসায় অনুর অবস্থা আরো খারাপ হয়ে উঠলো, কামের গরমের সাথে লজ্জা মিশে গিয়ে এক অদ্ভুত পরিস্থিতি তৈরি হলো। আমি বুঝলাম আমি না এগিয়ে দিলে অনু কিছু করে উঠতে পারবে না। আমি তিনুকে বিছানায় উঠে এসে অনুর সামনে বসতে বললাম। তারপর তিনুকে বললাম “দাদুভাই, তোমাকে এখানে কেন ডাকলাম একবার বলো দেখি”।

তিনু আমার সঙ্গে ঘনিষ্ঠ হলেও অনুর সামনে এখনো সহজ হয়ে উঠতে পারেনি, তাই ও আমতা আমতা করতে লাগলো। আমি ওকে সাহস দেওয়ার জন্য ওর দিকে ঝুঁকে পড়ে ওর ঠোঁটে একটা লম্বা কিস করলাম, অনু দুচোখে আগুন নিয়ে তাকিয়ে রইলো আমাদের দিকে। কিস টা তিনুকে খুলে দিল।

তিনু: ঠাম্মি তুমি আমাকে এখানে ডাকলে কারণ এখন আমি… মানে আমরা সবাই….উম মানে…কাল রাতে, আসলে…

আমি: বলো দাদুভাই, লজ্জা পেয় না, বলো…

তিনু: চোদাচূদি করার জন্য। আমি এখন পিসী ঠাম্মা কে আর তোমাকে…

হঠাৎ তিনুকে কথা শেষ করতে না দিয়েই অনু তিনুর ওপর প্রায় ঝাঁপিয়ে পড়ে ওকে দুহাত দিয়ে জড়িয়ে ধরে ওর মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিলো। তিনু চমকে উঠলেও অনুর মাথা চেপে ধরে উম্ম উম্ম করে কিস করতে শুরু করে দিলো। চোখের সামনে এই গরম চুমু খাওয়া দেখে আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো। শুরু হলো অনুর সাথে আমার নাতির চোদাচূদি।

অনু আর তিনু দুজন দুজনকে পাগলের মত কিস করতে লাগলো। দুজনেই একে অন্যের মুখ, জিভ, ঠোঁট চেটে চুষে খেতে লাগলো। দুজনের কামার্ত চুমু আর লদলদে দুটো জিভের লালায় ভেজা চক চক শব্দে ঘর ভরে উঠলো। কখনো অনু তিনুর ওপর বা কখনো তিনুকে নিজের ওপর নিয়ে চুষে খেতে লাগলো। আমি গুদে উংলি করতে করতে দেখতে লাগলাম। অল্প কিছুক্ষণের মধ্যেই অনু তিনুর জমা খুলে নিলো, নিজের শাড়ি খুলে ছুঁড়ে ফেলে দিল। ওর ফর্সা বুকের ওপর টকটকে লাল ব্লাউজের মধ্যে থেকে ওর মাই দুটো যেনো ফেটে বেরিয়ে আসছে। অনু তিনু কে বুকে জড়িয়ে ধরে বললো “তিনু সোনা, কাল যেমন তুমি তোমার ঠাম্মিকে চুদেছো, আমিও তোমাকে দিয়ে চোদাতে চাই, তোমার ধোনের ঠাপ নিতে চাই আমার গুদে। চুদবে তোমার পিসী ঠাম্মা কে”?

তিনু অনুর মুখের কাছে মুখ নিয়ে গিয়ে ঠোঁট দুটো চেটে দিল আর বলল “হ্যাঁ ঠাম্মা, তোমাকে চুদবো, খুব চুদবো। তুমি ল্যাংটো হয়ে যাও। আমি তোমার মাই, গুদ আর পোঁদ গুলো খাবো। তুমিও আমার ধন চুষে দেবে। তারপর তোমার পোঁদ মারবো আর চুদবো”।

অনু তিনুকে চুমু খেয়ে বসিয়ে দিল, সায়া খুলে ফেলে দিল, কিন্তু গুদ কেলিয়ে ধরলো না, বুঝলাম নিজেকে খেলিয়ে খেলিয়ে দেখাচ্ছে। তারপর একটানে নিজের ব্লাউজ খুলে ফেললো, বিশাল ফর্সা মাই দুটো লাফিয়ে বেরিয়ে এলো। তিনু আর থাকতে না পেরে ঝাঁপিয়ে পড়লো অনুর মাই গুলোর ওপর। চটকে কামড়ে দিতে শুরু করলো দুহাত দিয়ে জড়িয়ে ধরে। আমিও আর সহ্য করতে পারছিলাম না চোখের সামনে এই কামকেলি, আমিও ল্যাংটো হয়ে গেলাম, অনু ডেকে নিলো আমাকে। প্রচন্ড ভাবে কিস করে আমার নাতির সঙ্গে সঙ্গে আমি অনুর মাই টিপতে, চুষতে লাগলাম।

অনু উমমম উমমম ইসস্ ইসস্ করে শিৎকার দিতে লাগলো। তারপর তিনু আর অনু মিলে আমার মাই নিয়ে খেলা শুরু করলো। মাইএর কাম কিছুটা মিটতেই অনু তিনুকে বিছানার ওপর দাঁড় করিয়ে দিল, আস্তে আস্তে ওর প্যান্ট টা টেনে নাবিয়ে দিলো, তিনুর শক্ত খাঁড়া ধোনটা তিরের মত ছিটকে উঠে অনুর মুখের সামনে এসে গেলো। এক রাত চোদনের পরেই যেনো ধোনটা আরো পরিনত হয়েছে, কামে ফুঁসছে অনুর মুখের দিকে তাকিয়ে। অনু মন্ত্রমুগ্ধের মত চেয়ে রইল ধোনের দিকে, আস্তে আস্তে নিজের মুখটা বাড়িয়ে দিল আর ধোনের গায়ে নাক ঠেকিয়ে জোরে জোরে গন্ধ শুঁকল।

তারপর জিভ দিয়ে চেটে নিল তিনুর বিচি আর ধোনটা। তারপর চোখ বন্ধ করে আস্তে আস্তে পুরো ধোনটা ঢুকিয়ে নিলো নিজের মুখে, চক চক করে আওয়াজ করে চুষতে শুরু করলো। তিনু উমমম উমমম করে গুঙিয়ে উঠলো, কোমর দুলিয়ে অনুর মুখে ঠাপ দিতে শুরু করলো। আমি ওদের আরো কাছে গিয়ে দেখতে থাকলাম অনুর গোলাপী ঠোঁট দুটো তিনুর ধোনটাকে ক্রমাগত একবার পুরো গিলে নিয়ে আবার উগরে দিতে, অনুর লালা লেগে ধোনটা মসৃন চকচকে হয়ে উঠলো। বেশ কিছুক্ষণ চুষে অনু ধোনটা বার করে দিল ওর মুখ থেকে, দেখলাম মুখের মধ্যেই জিভের চাপে ধোনের মুন্ডি ফুটিয়ে নিয়েছে।

চামড়া গুটিয়ে গিয়ে টকটকে লাল মুন্ডিটা বেরিয়ে আছে। তিনু আর দাঁড়িয়ে থাকতে পারছিল না। ওকে শুইয়ে দিয়ে আমরা দুই মাগী ওর ধোনের মুন্ডিতে আমাদের লদলদে জিভ দুটো ঠেসে ধরলাম, দুজনে একসাথে চাটতে শুরু করলাম, কখনও ঠোঁটে চেপে ধরে চুষে নিতে লাগলাম। দুই কামার্ত ঠাকুমার নরম ঠোঁট আর জিভের চাটন নিজের ধনে একসঙ্গে পেয়ে তিনু কথা বলার ক্ষমতা হারিয়ে ফেললো, শুধু দু হাতে আমাদের মাথা চেপে ধরে “উঁ উঁ উমমম উমমম” করে গোঙাতে লাগলো।

কাল রাতের থেকেও এই ভাবে দুজন মিলে তিনুকে একসঙ্গে ভোগ করার মজা অনেক বেশি। চোষা শেষ করে অনু তিনুকে উপুড় করে দিলো, আমরা দুজন মিলে শুরু করলাম তিনুর পোঁদের ফুটো ছড়া আর চাটা। বিচি থেকে পোঁদ পর্যন্ত জিভ বুলিয়ে দিতেই তিনু ছিটকে উঠতে লাগলো কামে। তারপর অনু শুলো চিৎ হয়ে, আমি অনুর মুখে আমার গুদ ভরে ওর ওপর উপুড় হয়ে শুলাম, একটা বালিশ অনুর কোমরের তোলার দিয়ে ওর পা দুটো ফাঁক করে ধরলাম। অনুর কাঁঠাল পাতার মতো চ্যাপ্টা গুদ কেলিয়ে ধরে ডাক দিলাম তিনুকে।

তিনু হামলে পড়লো অনুর গুদে, আমিও সঙ্গ দিলাম। অনুর গুদের পাপড়ি গুলো চেটে, চুষে, কামড়ে দিতে থাকলাম, গুদের কোট কামড়ে ধরে চোষা শুরু করতেই অনু ইসস্ ইসস্ করে শিৎকার দিয়ে উঠলো। আমাদের ঠাকুমা নাতির জোড়া চাটন খেয়ে অনু অল্পক্ষণের মধ্যেই কুলকুল করে গুদের জল খসিয়ে দিল তিনুর মুখে, তিনু চেটে পুটে খেলো।

অনু পাস ফিরে শুতে আমি অনুর গুদে মুখ দিলাম আর তিনু চলে গেলো অনুর পোঁদ চাটতে। অনেকক্ষন ধরে আমাদের তিনজনের এই একসঙ্গে গুদ, পোঁদ, ধন চাটা চোষা চলতে থাকলো। কখনো আমি আর অনু তিনুর ধন আর পোঁদ চাটছি, কখনো তিনু আর অনু মিলে আমার গুদ আর পোঁদ, কখনো অনুর গুদ আর পোঁদ রয়েছে আমার আর তিনুর মুখে। এরকম উত্তেজক কামের খেলা এতদিন শুধু স্বপ্নেই দেখেছি, এতদিনে সেটা সত্যি হলো। এর সঙ্গে সমুর ধন আর পোঁদ যোগ হবে খুব তাড়াতাড়ি।

অনু আর না চুদিয়ে থাকতে পারছিলো না, এর মধ্যেই দুবার জল খসিয়ে ফেলেছে সে। অনু তিনুকে বললো “তিনু, এবার আমাকে চুদতে শুরু কর দাদা, তোমার ধোনের ঠাপ দাও আমার গুদে যেমন তোমার ঠাম্মিকে দিয়েছো কাল সারা রাত। এসো দাদা, তোমার পিসী ঠাম্মা কে এবার চোদো।”

তিনু অনুর গলা জড়িয়ে ধরে আদুরে গলায় বললো “তোমার পোঁদ মারতে দেবে না পিসী ঠাম্মা? আমি কাল ঠাম্মির পোঁদ মেরেছি অনেকক্ষন, ঠাম্মির খুব ভালো লেগেছে। আমি তোমার পোঁদ মারবো, কি সুন্দর ফর্সা নরম নরম পোঁদ তোমার, এখন একবার তোমার পোঁদে ধন ঢোকাই? তারপর তোমার গুদ চুদবো।”

অনু তিনুকে কিস করে বললো “তিনুদাদা, তোমার যা খুশী তাই কর আমার সঙ্গে, আমার সারা শরীর, গুদ, পোঁদ, মাই সবকিছু তো তোমারই”।

পেটের তলায় বালিশ রেখে অনু উপুড় হয়ে শুয়ে পড়ল। পোঁদ মারার জন্য তৈরি হলো তিনু।
Like Reply
#15
অনু উপুড় হয়ে শুয়ে পাছা ফাঁক করে পোঁদের ফুটো খুলে দিল তিনুকে। আমিও চলে এলাম ওর পোঁদের কাছে, আমার নাতির ধন এই পোঁদ মারবে, আমি সেটা সামনে থেকে দেখতে চাই। অনুর পোঁদে একদলা থুতু দিলাম আমি, নিজের হাতে করে তিনুর ধোনটা পোঁদের ফুটোয় লাগিয়ে দিলাম। তিনু কোমর নাড়িয়ে হালকা ঠাপ দিলো, ধোনের মুন্ডিটা অনু পোঁদের ফুটোয় পক্ করে ঢুকে গেলো।

তিনু আরো একবার ঠেলে ধোনটা পুরোপুরি ঢুকিয়ে দিলো অনুর পোঁদে। অনু আরামের শিৎকার দিয়ে উঠলো “উমমম তিনু…কি দারুন ধন করেছো দাদা, কি শক্ত, কি গরম। দাও তিনু দাদা দাও, ঠাপ দাও জোরে জোরে, মারো আমার পোঁদ। আর এই খানকী রমা, কি জিনিস পেয়েছিস তুই মাগী। সারাদিন গুদে পোঁদে নিয়ে বসে থাকবো। দুই নাতিকে দিয়ে আমরা চোদাব, ইসস্ ইসস্, কি আরাম পোঁদে, উফফ উফফ, মার তিনু মার, পিসী ঠাম্মার পোঁদ মার, ইসস্ মাগী, কেনো যে কাল রাতে নাতিটাকে চুদলাম না…উমমম উমমম উমমম”।

আমি দেখতে থাকলাম কিভাবে আমার নাতির পুরুষ্ট ধন অনুর পোঁদের মধ্যে ঢোকা বেরোনো করতে লাগলো। আমি মাঝে মাঝেই একদলা থুতু ফেলতে লাগলাম ধন আর পোঁদের ওপর, পিচ্ছিল হয়ে ধনটা আরো চকচক করতে থাকলো। পোঁদ মারার পর এবার এলো চোদার পালা। পোঁদ মারা খেতে খেতেই অনু তিনুর ধন গুদে নেওয়ার জন্য ছট্ফট্ করছিলো।

উপোসী গুদের কুটকুটানি বাড়তে বাড়তে অনুকে প্রচন্ড কামুকী করে তুললো। পোঁদ থেকে ধন বার করে অনু চিৎ হয়ে শুলো, বালিশটা কোমরের তলায় দিয়ে থাই ফাঁক করে গুদ কেলিয়ে ধরলো। আমি তিনুর ধোনের আগায় থুতু দিয়ে রেডী করে দিলাম। তিনু ধোনটাকে অনুর গুদের মুখে ঘসতে ঘসতে চেপে ঢুকিয়ে দিলো। আমার চোখের সামনে আমার নাতির খাঁড়া ধোনটা অনুর গুদে বিনা বাধায় একবারেই পুরোপুরি ঢুকে গেলো। অনুর মুখ থেকে উমমম উমমম করে শিৎকার ভেসে এলো।

অনু দুপা দিয়ে তিনুকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নিল। তিনু আর দেরি না করে কোমর নাড়িয়ে নাড়িয়ে ঠাপাতে শুরু করল। অনু দু চোখ বন্ধ করে নিজের পুরো শরীর দিয়ে তিনুর ঠাপের সুখ নিতে থাকলো। আমি কখনো তিনুকে কখনো অনুকে কিস করতে থাকলাম। চোদনের সময় ঠাপের ঠিক শেষ মুহূর্তে কিস করলে সেই কিস অনেক বেশি কামার্ত হয়।

এই ভাবে কিছুক্ষন কেটে গেলে অনু চোদনের আসন পরিবর্তন করলো। অনু হাতে পায়ে ভর দিয়ে কুত্তার মত আসন নিলো, তিনু অনায়াসেই পেছন থেকে অনুর গুদে ধন ভরে দিল। এতে আমার সুবিধা হলো অনেক দিনের আশ মিটিয়ে একদম সামনে থেকে গুদে ধোনের ঢোকা বেরোনো দেখতে। আমি অনুর দুই পায়ের ফাঁকে চিৎ হয়ে শুয়ে পড়লাম। আমার ঠিক মুখের ওপরেই আমার নাতির ধন অনুর গুদের মধ্যে প্রতি ঠাপে ঠাপে গেঁথে যাচ্ছে, যখন বেরোচ্ছে গুদের কামরস এ ভিজে চকচকে।

তিনুর ধন অনুর গুদের মুখে হালকা ফেনা তৈরি করে দিয়েছে, পচ পচ শব্দ করে ঠাপ চলছে। অনুর গুদের কামরস ছিটকে ছিটকে বেরিয়ে আসছে। জিবনে প্রথম এত কাছ থেকে গুদে ধোনের ঠাপ পড়তে দেখলাম। আমি পাগলের মত অনুর গুদের ফেনা চেটে নিতে লাগলাম আর মনে মনে কামনা করলাম এটা পারুলের গুদ। পারুল মাগীর কথা মাথায় আসতেই আমার গুদের কুটকুটানি দ্বিগুণ হয়ে গেল। অনু আর তিনু দুজনেই ওদের কামের পরিপূর্ণতার দিকে এগোচ্ছিল। অনু শেষ বারের মত আসন পরিবর্তন করলো। একটা পাশবালিশ রেখে তার ওপর তিনুকে লম্বা করে শুইয়ে দিল, পা দুটো নাবিয়ে দিলো

বালিশের পাশে। তারপর হাঁটু গেড়ে বসলো নিজের গুদটা তিনুর ধোনের ওপর রেখে। এই আসনে গুদে ধন ঢোকার সময় ওদের দুজনের শিৎকার শুনে আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো। গুদ দিয়ে ধোনটা পুরোপুরি গিলে নিয়ে অনু আস্তে আস্তে কোমর তোলা দিয়ে চোদোন শুরু করলো, নিজের মুখ নিয়ে গেলো তিনুর মুখের কাছে, ঠাপের সাথে সাথে ওদের দুজনের চুমাচাটি আর শিৎকার শুরু হলো।

অনু: উমমম তিনু দাদা উমমম, দাও তোমার পিসী ঠাম্মার গুদের পোকা মেরে দাও, ওহ তিনু, কি দারুন দিচ্ছ সোনা, কতদিন পরে আমার গুদে ধোনের ঠাপ পড়লো। ভালো লাগছে তিনু, আমার গুদ টা তোমার ভালো লাগছে? রোজ চুদবে তো আমাদের গুদগুলো? উফফ তিনু উ উ উ উ, আমার কচি নাং আমার”।
তিনু: “উমমম পিসী ঠাম্মা, কি দারুন চুদছি তোমাকে, উফফফ উফফফ, রোজ চুদবো তোমাকে। তোমার গুদটা কি গরম, আমি রোজ তোমার আর ঠাম্মির গুদ চুদবো”।

অনু: “ওরে আমার ঠাকুমা চোদা নাতি, উমমম মাগো, কি ধন তৈরি করেছিস। উফফ তিনু, বল, বল আমায় তুই চুদবি, বল আমাকে”
তিনু: “হ্যাঁ, ইসস্ খুব চুদবো তোমায়, উফফ কি গুদ তোমার”
অনু: উফফ তিনু, আর পারছি না। এবার আমি টিদ ধোনে যেন খসাবো, আমাকে তুই – তোকারি কর, খিস্তি দে, ইসস্ মাগো কি আরাম, দে সোনা দে, চুদে চুদে আমার গুদের নদী ভাসিয়ে দে”

বেচারি তিনু খিস্তি দিয়ে শিৎকার দিতে শেখেনি। কিন্তু কচি মুখে খিস্তি শুনে জল খসানোর মজাই আলাদা। তাই আমি তিনুর কানের কাছে গিয়ে ওকে বলে দিতে লাগলাম যা যা বলার দরকার এই মুহূর্তে। গরম খেয়ে তিনু আমার বলার সঙ্গে সঙ্গেই কথা গুলো বলতে থাকলো। মানে বুঝে হোক ছাই না বুঝে হোক, তিনুর শিৎকারে অনু তো বটেই, আমিও পাগল হয়ে গেলাম।

তিনু (আমার ফিসফিসিয়ে বলা কথা): উমমম ওরে অনু মাগী, তোর গুদ মারি, তোর সাথে আমার খানকী ঠাকুমা রমা মাগীরও গুদ মারি। তোরা দুই নাতি সোহাগী আজ থেকে আমার চোদানী মাগী হলে থাকবি। আমি রোজ ওই চামকী পোঁদ মেরে, রসালো গুদ চুদে ফ্যাদা ফেলবো। উফফফ, আমার খানকী ঠাম্মা, কি গুদ করেছো মাগী, আমার ধোনটা গিলে খাচ্ছে। চোদো মাগী আমার, নাতিকে চুদে গুদের জ্বালা মেটাও। উমমম চোদো আমায়, উমমম…।

তিনুর মুখে আমার শেখানো শিৎকার শুনে অনু পাগল হয়ে গেলো। প্রচন্ড জোরে জোরে কোমর নাড়িয়ে তিনুকে গাদন দিতে দিতে তিনুর ওপর হুমড়ি খেয়ে পড়ে তিনুর মুখ চেটে চুষে দিতে লাগলো আর শিৎকার দিয়ে উঠলো “ওরে আমার কচি নাগর, তোর ধোনের ঠাপে আমি তোর বাঁধা মাগী হয়ে গেছি। তুই যা বলবি আমি তাই করবো। উফফফ খানকীর ছেলে, কি ঠাপ দিচ্ছিস, উমমম মাগো তিনু সোনা তোমাকে আমি গুদে ঢুকিয়ে নেবো ওঃ আঃ ও মাগো, তোর ঠাম্মিকেও আমি চুদেছি উফ উফ… আঃ আঃ আঃ, আর তোর মা খানকী পারুল মাগিকেও আমি চুদবো ওঃ ওঃ…তিনু উ উ উ উ…

তিনুর নামে শিৎকার দিয়ে অনু সারা শরীর কাঁপিয়ে গুদের জল ভাসিয়ে তিনুর ধন, শরীর, পাশবালিশ আর বিছানা ভিজিয়ে দিয়ে তিনুর ওপর পড়ে গেলো। তিনু ও খুব জোর ঝাঁকি দিয়ে ধোনটা যতোটা সম্ভব অনুর গুদের ভেতর গুঁজে দিয়ে অনুর শরীর খামচে ধরে উমমম উমমম করে নিজের কাম মেটাল। অনু একটু এলিয়ে গিয়ে শুয়ে পড়ে তিনুকে নিজের শরীরের মধ্যে টেনে নিয়ে চক চক করে ওর মুখে চেটে দিতে থাকলো। তিনুর মনে হলো আর নড়ার ক্ষমতা নেই। বেচারি কাল রাত থেকে দুই ধুমসি মাগীর কামের জ্বালা মিটিয়ে মিটিয়ে ক্লান্ত হয়ে পড়েছে।

আমার গুদের মধ্যে সেই পুরনো চেনা আগুনটা আবার ধক ধক করে জ্বলে উঠলো। কিন্তু এই আগুনে আমি এখন সমুকে সেঁকবো। তাই আমি শুধু অনুর চোদানো গুদ চেটে চুষে, তিনুর নেতানো ধন চেটে সব গুদের জল চেটে খেয়ে পরিষ্কার করতে লাগলাম। তিনু আর অনু ঘুমিয়ে কাদা হয়ে গেলো। আমি ওদের ধন গুদ আর পোঁদে মুখ ঘষে ঘষে চোদার আবেশ নিয়ে অধীর আগ্রহে সমুর স্কুল থেকে ফেরার অপেক্ষা করতে লাগলাম।

অনুর মুখে পারুলের নাম শুনে তিনুর শরীর প্রচন্ড কেঁপে ওঠা খালি আমার মাথায় ঘুরতে লাগলো। তিনু আর অনুর চোদাচূদি দেখেই আমার গুদের অবস্থা খারাপ। পারুল – তিনু আর টুম্পা – সমুর চোদাচূদি দেখলে জানি না কি অবস্থা হবে। কেনো জানি না মনে হতে লাগলো যে সেদিন আর বেশি দূরে নেই যখন তিনু, পারুল আর আমি তিনজন একসাথে চোদাচূদি করবো। ঠাকুমা – মা – ছেলের নিষিদ্ধ যৌন সম্পর্কের শুরু খুব বেশি দেরি নেই।

ওদের দুজনকে ঘুমন্ত অবস্থায় রেখে আমি নিচে চলে গেলাম, অপেক্ষা করতে লাগলাম সমুর ফেরার। মনে হচ্ছিল সামনে পেলেই ঝাঁপিয়ে পড়বো ওর ওপর, গিলে খাবো ওর শরীরটা। সমুর জীবনের প্রথম চোদন আমার গুদের হবে।
Like Reply
#16
সমুর জন্য অধীর আগ্রহে আমি অপেক্ষা করছিলাম। নিজের নাতিকে দিয়ে চুদিয়ে দারুন আরাম পেয়েছি। কিন্তু অনুর নাতিকে দিয়ে চোদানোর মধ্যে একটা অন্যরকম কামুকী ভাব আছে যেটা বলে বোঝানো যাবে না, যেনো আমি পরকীয়া করতে চলেছি। তবে যাই হোক, সমুকে আমি নিংড়ে খাবো, খুবই গরম হয়ে আছি।

খুব ইচ্ছে করছে গুদে আর পোঁদে দুটো ধন একসাথে নিয়ে ঠাপ খেতে। গুদে হালকা করে উংলি করতে করতে আমি চোখ বন্ধ করে ভাবতে লাগলাম দুই নাতির ঠাপ একসাথে নেওয়ার। কিছুক্ষণের মধ্যে সে ভাবনা পরিণত হলো আমার স্বপ্নের পারুল মাগীর চামকী পোঁদে আর রসালো গুদে তিনু আর সমুর ধন দুটো একসাথে ঠাপ চালানোর।

পারুল মাগীর নরম গোলাপী ঠোঁট দুটো যেনো বার বার আমাকে ডাকতে লাগলো। কখনো চোখে ভেসে উঠলো টুম্পার মাই আর লদলদে জিভের ছোবি। আমি আর থাকতে না পেরে পারুলের ঘরে গিয়ে ওর ব্রা আর প্যান্টি গুলো বিছানার ওপর সাজিয়ে তাতে মুখ ঘষতে ঘষতে পারুলের নামে শিৎকার দিতে শুরু করলাম। খুব ইচ্ছে করছিল গুদের জল খসাতে। কিন্তু সেটা আমি সমুর ঠাপেই করতে চাই।

কতক্ষন কেটে গেছে জানি না, কলিং বেলের আওয়াজ শুনে হুঁশ ফিরল। শাড়ী ব্লাউজ ঠিক করে আমি দৌড়ে গেলাম দরজা খুলতে, নিশ্চই সমু এসেছে। অজানা এক আনন্দে আমার গুদের মধ্যে কুটকুটানি টা সাংঘাতিক বেড়ে গেলো। সমুই এসেছে, আমি দরজা খুলে ওকে ভেতরে নিয়ে এলাম। জুতো খুলে হাত পা ধুয়ে ফ্রেশ হয়ে নিল খুব দ্রুত।

ওর চোখ মুখ দেখে মনে হলো খুব উত্তেজিত হয়ে আছে, কিন্তু কি হতে চলেছে সেটা বুঝতে পারছে না। হয়তো আশা করে আছে ওর ঠাম্মার কাছে চোদন খাওয়ার সুযোগ পাবে। আমি বসার ঘরেই সোফায় বসেছিলাম। সমু ঘরে এসে আমাকে জিজ্ঞেস করলো “দিদা, তিনু কোথায়? দেখতে পাচ্ছি না। শরীর খারাপ বলে স্কুলে গেলো না, ঘুমোচ্ছে? দিদুন কেও দেখতে পাচ্ছিনা… জানো”?

আমি: না না ওর শরীর খারাপ হয়নি। কাল সারা রাত ঘুমোতে পারেনি, তাই এখন ঘুমোচ্ছে। তা দাদা তুমিতো স্কুল থেকে ফিরলে, খিদে পেয়েছে, খাবে কিছু এখন?

সমু কিছু খেতে চাইলো না, আমার ল্যাংটো শরীরটাই খাবে কিছুক্ষন পর। তিনু সারারাত ঘুময়নি শুনে ওর চোখ মুখের অবস্থা দেখবার মত হলো…ফর্সা মিষ্টি মুখটা লজ্জায় লাল হয়ে উঠলো, আমার শরীরটা গিলে খেতে লাগলো দু চোখ দিয়ে। বুঝলাম সকালে তিনুর বলা কাল রাতের ঘটনা ওর মাথায় ঘুরতে শুরু করেছে। আমার খুব মজা লাগছিল ওর এই অবস্থা দেখে। আমি হাত দিয়ে বুক চুলকানোর ভান করে শাড়ীটা সরিয়ে আমার মাইয়ের খাঁজ আরো বেশি করে বার করে দিলাম। সমুর চোখ আটকে গেলো আমার বুকে। আমি বললাম “সমু দাদা, তুমি আমার কাছে এখানে এসে বসো, তোমার সঙ্গে অনেক কথা আছে। তোমার দিদুন কোথায়, সেটাও বলবো। এসো, এখানে এসো”।

সমু মন্ত্রমুগ্ধের মত এসে আমার পাশে বসলো। প্যান্টের মধ্যে ওর ধোনটা ঠাটিয়ে উঠে তাঁবু তৈরি করেছে। আমার পাশে বসে আড় চোখে আমার মাই দেখার চেষ্টা করলো। আমি এক হাত দিয়ে ওকে একটু নিজের শরীরের মধ্যে টেনে নিলাম, এক হাত রাখলাম ওর থাই এর ওপর, ধোনের খুব কাছে। সমু চমকে উঠলো, কেঁপে উঠলো ওর পুরো শরীর। আমার ইচ্ছে করছিল চুষে খাই ওর নরম ঠোঁট, সাড়া শরীর চেটে দিয়ে ধোনটা মুখে নিয়ে নি। কিন্তু একটু লোভ সামলাতে হলো। ওকে তো খাবই, কিন্তু তাড়াহুড়ো করে নয়।
আমি: সমু দাদা, তিনু তোমায় কিছু বলেছে কাল রাতে ও কি করেছে?

সমু কথা বলতে পারলো না। ঘাড় নেড়ে হ্যাঁ বললো। আমি ওর থাইয়ের ওপর হাত ঘষতে লাগলাম, জিজ্ঞেস করলাম তিনু ওকে ঠিক কি বলেছে। সমু মাথা নিচু করে বসে রইল, কিছু বলতে পারলো না। আমি ওর প্যান্টের ওপর দিয়েই ওর ঠাটানো ধোনটা মুঠো করে ধরলাম, ও থরথর করে কেঁপে উঠলো। আমি ওর দিকে ঝুঁকে ওর মুখের খুব কাছে গিয়ে ফিসফিস করে বললাম “সমুদাদা, কি হলো? দিদার কাছে লজ্জা পাচ্ছো? লজ্জা করো না। তিনু তোমায় বলেছে তো কাল রাতে কেনো ও ঘুমোতে পারেনি, তিনু আমাকেও সব বলেছে তোমরা লুকিয়ে লুকিয়ে কি দেখেছো, কি কর, মালতীর সাথে তোমাদের কি হয়…সব বলেছে। তারপর সারা রাত তিনু আর আমি চোদাচূদি করেছি”

শেষ কথাটা বলতে বলতে আমি আস্তে আস্তে প্যান্টের ওপর দিয়েই সমুর ধোনটা খেঁচতে শুরু করলাম, আমার মুখটা যতটা সম্ভব ওর মুখের কাছে নিয়ে গেলাম যাতে আমার গরম নিশ্বাস ওর মুখের ওপর পড়ে। সমু চোখ বন্ধ করে করে জোরে নিশ্বাস নিতে লাগলো, ধন খেঁচার তালে তালে শিউরে উঠতে লাগলো।

আমি বলে চললাম “উফ তিনু আমার মাই দুটো চটকে চটকে চুষে খেলো, আমার গুদের রস চেটে খেল। তারপর আমার পোঁদ চেটে ধন ঢুকিয়ে ঢুকিয়ে পোঁদ মারলো। আমি ওর ধোনটা চুষে চুষে খেলাম, উমমম সমু, কি সুন্দর ওই ধন। তারপর তোমার বন্ধু আমার গুদে ধন ঢুকিয়ে খুব করে চুদলো আমায়…ইসস্ কি সুন্দর চোদাচূদি হলো আমাদের।”

সমু সোফায় এলিয়ে পড়ে আমার হাতে ধোনের ঠাপ দেওয়ার চেষ্টা করতে লাগলো। আমি ওর প্যান্টের অংটা খুলে দিলাম, চেন টা নাবিয়ে দিতেই ধোনটা তিড়িং করে লাফিয়ে আমার হাতে চলে এলো। সমু একবার উমমম উমমম করে ছিটকে উঠলো। তারপর ওর ঠোঁটের সামনে ঠোঁট নিয়ে গিয়ে বললাম “আর এখন তোমার আদরের দিদুন তিনুর ধন নিজের গুদে পোঁদে নিয়ে চোদাচূদি করে ল্যাংটো হয়ে তিনুর সাথে শুয়ে আছে। সমু, সোনা তোমার দিদুন তোমাকে চুদতে চায়, তোমার ধোনের স্বাদ নিতে চায়…চুদবে তুমি তোমার দিদুন কে? খাবে তোমার দিদুনের নরম নরম বড়ো বড়ো মাইগুলো? তোমার ধোনটা তোমার দিদুনের পোঁদে আর নরম গুদের রসালো ফুটোয় ঢুকিয়ে চুদবে দিদুনকে”?

সমু অস্ফুট স্বরে কিছু একটা বলার চেষ্টা করলো, ওর চোখ মুখ লাল টকটকে হয়ে গেছে, জোরে জোরে নিশ্বাস ফেলছে, পুরো শরীরটা আমার খেঁচে দেওয়ার তালে তালে কেঁপে কেঁপে উঠছে, ঠোঁট দুটো থরথর করে কাঁপছে… সময় হয়ছে ওকে দিয়ে চোদানোর। আমি রেখে ঢেকে না, খানকী মাগীর মতো চুদবো ওকে। আমি ফিসফিসিয়ে বললাম “তোমার ল্যাংটো দিদুনকে চোদার আগে তোমার এই খানকী দিদা তোমায় চুদবে…”।

এ কথা বলেই আমি ওর নরম ঠোঁট দুটো আমার রসালো ঠোঁট দিয়ে চেপে ধরলাম, জিভ দিয়ে চেটে লালা মাখিয়ে ভিজিয়ে নিয়ে চুষতে শুরু করলাম। আমার লদলদে জিভ সমুর মুখের ভেতর খেলা করে বেড়াতে লাগলো। সমু আমায় জাপটে ধরলো এই আচমকা কিস পেয়ে। একটু সামলে নিয়েই আমার জিভ চুষতে শুরু করলো, ওর নরম জিভ ঢুকিয়ে দিলো আমার মুখের মধ্যে, আমার ঠোঁট চুষে, জিভ কামড়ে, ওর জিভ আমার মুখে ঢুকিয়ে দিয়ে প্রাণপণে কিস করতে লাগলো।

আমাদের দুই অসম বয়সী নিষিদ্ধ যৌন সম্পর্ক শুরুর কিসের চক চক শব্দে ঘর ভরে উঠলো, দুজনের মুখ ভরে গেলো একে অপরের কামুকী লালায়। কিস করা থামিয়ে আমি একটানে খুলে নিলাম সমুর জামা, গেঞ্জি, পা গলিয়ে নামিয়ে নিলাম ওর প্যান্ট। উঠে দাড়িয়ে ওর চোখের সামনে নিমেষে খুলে ফেললাম আমার শাড়ি, সায়া, ব্লাউজ। আমার ল্যাংটো নধর শরীটাকে চোখের সামনে দেখে সমুর চোখদুটো কামনার আগুনে জ্বলে উঠলো, ধোনটা উত্তেজিত হয়ে তিড়িং তিড়িং করে লাফাতে থাকলো।

নিজের নাতির থেকেও অনুর নাতির চোখের কামনার আগুন আমাকে যেনো আরো বেশি জ্বালিয়ে দিলো। আমি হাত বাড়িয়ে সমুকে তুলে আমার মাইয়ের মধ্যে গেঁথে নিলাম, আমার শুরু হলো আমাদের কিস। দুটো ল্যাংটো শরীরের গরম স্পর্শ আমাদের মাতাল করে দিল। সমুকে কোলে নিয়ে কিস করতে করতেই আমি ওকে পাশের ঘরে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিলাম। ওর মুখ থেকে চাটতে, চুষতে, কামড়াতে কামড়াতে নিচের দিকে নামতে থাকলাম। গলা, ঘাড়, বুক, পেট ঘুরে আমার লদলদে জিভ এসে ছুঁলো ওর শক্ত খাঁড়া হয়ে থাকা ধোনটাকে।

লকলকিয়ে চাটতে শুরু করলাম ওর ধন, বিচি। ওকে উল্টে দিয়ে ওর পাছায় কামড় দিয়ে, মুখ ঘষে আগের সেই ঘুমন্ত শরীরের মজা নেওয়ার কথা মনে করলাম। তিনুকে প্রতি রাতে ভোগ করলেও অনুর কথায় প্রথমদিন নাতি অদল বদল করতে দারুন মজা পেয়ে ছিলাম। আজও পাচ্ছি। আমি ওর পাছা চটকাতে চটকাতে ফাঁক করে পোঁদের ফুটোয় জিভ দিলাম, চেটে চুষে খেলাম। সমু উমমম উমমম করে শীৎকার দিয়ে উঠলো।

পোঁদ আর ধোনের থেকেও উত্তেজক হলো এই দুটোর মাঝের অংশটা। আমি সেখানে মুখ ঘষে হালকা করে কামড় দিতে সমু “দিদা আ আ আ আ উফফফফ উফফফফ, কি ভালো লাগছে…” বলে শিৎকার দিয়ে উঠলো। আমাদের শরীরের খেলা শুরু হওয়ার পর এই প্রথম আমি সমুর মুখে পরিষ্কার কথা শুনতে পেলাম। ওকে চিৎ করে শুইয়ে দিলাম, ধোনটা আরো একবার চেটে নিয়ে পুরোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

সমু দু হাতে আমার মাথাটা চেপে ধরলো, কোমর উঠিয়ে উঠিয়ে তলঠাপ দিতে শুরু করলো আমার মুখে, “ইসস্ ইসস্” করে শিৎকার দিতে শুরু করলো। আমি একটু ধীরে ধীরে কিন্তু জিভ আর ঠোঁট দিয়ে জোরে চেপে চেপে চুষছিলাম। একটু পরেই ধোনের লাল মুন্ডিটা ফুটিয়ে নিলাম, চেটে চুষে খেতে শুরু করলাম। সমু উমমম উমমম শব্দ করে ছিটকে উঠলো।

আমি মাথা নেড়ে নেড়ে জোরে জোরে চুষলাম সমুর ধন। তারপর এলো আমার গুদ চোষানোর পালা। সমুর মুখের ওপর হাঁটুগেড়ে বসে গুদটা ওর মুখের ওপর কেলিয়ে ধরলাম। সমু দুহাতে আমার পাছা, পোঁদ, গুদ চটকে দিয়ে আমার রসালো গুদে মুখ ডুবিয়ে দিলো। ওর চাটা, চোষা কামড়ানো, সবকিছু আমি আমার সারা শরীর দিয়ে অনুভব করতে পারছিলাম। আমি মাঝে মাঝেই ওর মুখে গুদটা চেপে ঘষে দিতে থাকলাম, মনে হলো জল খসবে এবার।

কিছুক্ষণের মধ্যেই সমুর মুখে কুলকুল করে গুদের জল খসিয়ে দিলাম। ওর ওপর থেকে নেবে আমি বালিশে হেলান দিয়ে শুয়ে ওকে টেনে নিয়ে কিস করতে শুরু করলাম। ওর ধোনটা আমার পেটে খোঁচা মারছিলো। সমুকে দাঁড় করিয়ে দিয়ে ওর ধোনটা জোরে জোরে চুষতে শুরু করলাম। বেচারি দাঁড়িয়ে থাকতে পারছিলো না, কিন্তু ধন চোষানোর মজায় আমার মুখে ঠাপ দিতে শুরু করলো।

তারপর আমি পেটের তলায় বালিশ রেখে উপুড় হয়ে শুলাম। সমু হামলে পড়লো আমার পোঁদের ওপর। পোঁদের ফুটতে উংলি করে, চেটে চুষে তৈরি করে নিল। তারপর ধোনটা ঢুকিয়ে দিলো আমার পোঁদে, কোমর নাড়িয়ে আমার পোঁদ মারতে শুরু করলো। সমুর ধোনটা তিনুর ধোনের থেকে একটু লম্বা আর সরু।

পোঁদে ভালই ঠাপ চলছিল, আমার মনে হতে লাগলো যদি অনু আর তিনু এখানে থাকতো তাহলে আরো জমতো। সমু পোঁদ মারতে মারতে আমার পাছা চটকাচ্ছিল। কিছুক্ষন পোঁদ মারা হয়ে যাওয়ার পর আমি সমুকে থামতে বললাম। ওর ঠাপানোর আমেজ এসে গেছিলো, তাই থামতে চাইছিল না। কিন্তু আমার মাথায় অন্য বুদ্ধি ঘুরছে, আমি সমুকে আমার কাছে টেনে নিলাম, একটা লম্বা কিস খেলাম, ধোনটা খেঁচতে শুরু করলাম।
আমি: উমমম সমু, কেমন লাগছে তোমার এই দিদার চোদোন?

সমু: উফফফ দিদা, দারুন লাগছে। কিন্তু তুমি থামালে কেনো? আমার আরো চুদতে ইচ্ছে করছে। এসো না, আরো একটু করি।

আমি: আচ্ছা, আমরা আরো চোদাচূদি করবো, তুমি এবার গুদ চুদবে আমার। কিন্তু আমি এমনি চুদতে দেবো না। আমি যা বলবো তাই করতে হবে।

সমু: তুমি যা বলবে আমি তাই করবো।

আমি ওর কোমর টা টেনে ধোনটা গুদের মুখে ঘসতে ঘসতে বললাম “বেশ, তাহলে তুমি এখনই আমার গুদ চুদতে পারবে। তবে এমনি চুদলে হবে না। আমি তোমাকে অনেক কিছু বলবো চোদার সময়, তোমাকেও বলতে হবে। আর এটা শুধু তুমি আর আমি জানবো, আমাদের মধ্যেই থাকবে। তুমি তিনু বা দিদুনকে কিছু বলতে পারবে না”। সমু সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলো।

আমি গুদ কেলিয়ে ওকে আগে চেটে নিতে বললাম। ও ভালো করে আমার রসালো গুদটা চেটে নিল। আমি বালিশে হেলান দিয়ে বসে পা ছড়িয়ে দিলাম, সমুকে চুদতে চুদতে আমি ওকে খুব সামনে থেকে পেতে চাই। যেটা করতে চলেছি তার জন্য সমুর চোখে চোখ রেখে চোদানো খুব দরকার। আমাদের আজকের এই চোদোন নাতি – ঠাকুমার যৌন সম্পর্কটা যাতে খুব তাড়াতাড়ি মা – ঠাকুমা – নাতির নিষিদ্ধ সম্পর্ক হয়ে ওঠে, তার প্রস্তুতির জন্য খুব জরুরি।

তিনুর মাথায় টুম্পার জন্য কামনা তৈরি করেছি কাল রাতেই। সোমুকেও আমকেই তৈরি করতে হবে, অনুর লজ্জা দিয়ে হয়ে উঠবে না। গুদের মুখ সমুর ধোনটা আমি নিজের হাতে করে লাগিয়ে নিলাম, তারপর ওর কোমর ধরে একটানে পুরো ধোনটা গেঁথে নিলাম আমার গুদের ভেতর। শক্ত ধোনটা আমার রসালো গুদে পচাৎ করে শব্দ করে ঢুকে গেলো।

সমু জোরে উমমম উমমম করে উঠলো আর আমি ওকে খুব জোরে লম্বা কিস করলাম। তারপর সমুর কোমর ধরে আমি নিজেই ওর শরীরটা টানা ঠেলা করে ধোনটা দিয়ে আমার গুদ চোদাতে শুরু করলাম। প্রতিবার ওকে টেনে এনে ওর মুখে জিভ ঢুকিয়ে কিস বা মুখ চেটে দেওয়া বা ওর জিভ চুষে দেওয়া করতে লাগলাম।

সমুর আরামের উমমম উমমম করে শিৎকার, ঠাপের সাথে সাথে আমাকে জড়িয়ে ধরে চুমা চাটি করা আর নিজের পুরো শরীর আমার হাতে তুলে দেওয়া দেখে বুঝলাম এমন চোদোন ও কোনোদিন খায়নি, খুব উত্তেজিত আর খুবই মজা পাচ্ছে। তাই এবার আমি আমার আসল কাজ শুরু করলাম। ঠাপের সাথে সাথে আমি সমুর সাথে কথা বলতে শুরু করলাম। ওর ধোনটা আমার গুদের ভেতর ভালই ঠাপ দিচ্ছিলো, আর তাতে আমার বলা কথা গুলো মুখ থেকে হিস্ হিস্ করে বেরোলো

আমি: আমার চোদনা নাতি, দিদার গুদ চুদছিস। বল আমায় রোজ চুদবি। বল জোরে জোরে বল, আমাকে নাম ধরে, খানকী, মাগী এই সব বলে বল।

সমু: উফ খানকী দিদা, আমার মাগী দিদা, তোমায় আমি রোজ চুদবো। উম্ম

আমি: আমার নাম করে বল কি করবি

সমু: ইসস্ আমার রমা খানকী, তোমার গুদে আমি রোজ ধন ঢুকিয়ে চুদবো, তোমার পোঁদ মেরে, মাই চটকে চটকে, তোমাকে কিস করে তোমার সাথে চোদাচূদি করবো আমার দিদা মাগী।

আমি: এবার আমি তোর দিদুন…বল আমার সাথে কি ভাবে চুদবি

সমু: উমমম উমমম দিদুন, তোমার মাই গুলো কি দারুন। আমি তোমার মাই খাবো, তোমায় কিস করবো।

আমি: উফফফ সোনা নাতি আমার, রাতে আমায় চুদিস না কেনো। আমি রোজ রাতে তোর ধোনের আর পোঁদের গন্ধ শুঁকে চলেছি। একবার চোদ আমায়। তোর বন্ধু আমায় খুব চুদেছে, উফফ সমু তোর দিদুনের গুদে আয় ঠাকুমা চোদা নাতি আমার।

সমু: আমার দিদুন মাগী, আমিও রাতে তোমার পাছা টিপেছি, তোমার ঠোঁটে কিস করেছি, তোমার মাই এ হাত দিয়েছি। তুমি ঘুমাচ্ছিলে। এখন রোজ রাতে তোমাকে চুদবো, তোমার পোঁদ, গুদ সব চেটে খাবো। তিনু আর আমি দুজন মিলে তোমাকে চুদবো, দিদা কেও চুদবো। ইসস্ গুদের ভেতরটা কি গরম…উমমম দিদুন।

আমি: ওরে আমার ভাতার নাতি আর কাকে চুদবি, বল বল আর কার গুদে ধোনের ঠাপ দিবি? চুদবি দোলা মাগীকে? চোদ তাহলে, ভালো করে চোদ।

সমু: হ্যাঁ দোলা কাকিমা, তোমায় চুদবো আমি, তোমার গুদ মারবো, পোঁদ মারবো।

আমি: এবার নুপুর জেঠি কে ঠাপ দে। দে সোনা উমমম দে ভালো করে গাদন দে।

সমু: ওঃ ওঃ নুপুর জেঠি, তোমার মাই নিয়ে খেলা করবো, তোমার গুদে পোঁদে ধন ঢোকাবো।

আমি: সমু তোর রচনা মাগী কে চোদ এবার, মাগীর গুদ মেরে দে।

সমু: ম্যাডাম আঃ আঃ ওঃ আমার রচনা মাগী, তোমার মুখে আমি ধন ঢোকাবো, তুমি চুষবে জোরে জোরে। টেবিলে বসিয়ে তোমার পোঁদ মারবো মাগী। আমি তোমার গুদ খাবো।

আমি: সমু সোনা এবার তুমি কাকে চুদছ জানো? কার গুদে ধোনের ঠাপ দিচ্ছো এখন জানো?

সমু: কাকে দিদা, মালতী মাসীকে?

আমি সমুর কোমর ধরে একটা জোরে ঠাপ নিয়ে ওর ধোনটা গুদের ভেতরে নিয়ে নিলাম, ওকে আর পিছু হটতে দিলাম না। লম্বা করে একটা কিস করে ওর মুখের সামনে গিয়ে বললাম “এখন তুমি একটা দারুন মাগী চুদছো…আমি তোমার পারুল কাকী”
Like Reply
#17
সমুর সাথে চোদাচূদি ভালই জমছিল। বিশেষ করে অন্যদের নাম করে চোদা খেতে ও ভালই মজা পাচ্ছিলো। মুশকিল হলো ও আর তিনু যাদের কথা ভেবে গরম হয়, ওদের রচনা ম্যাডাম, দোলা কাকিমা, নুপুর জেঠি…এদের কিছু না কিছু ওরা দেখেছে, তা সে মাই এর খাঁজ হোক বা শাড়ি তুলে মুততে বসা হোক। কিন্তু কারো শরীর না দেখেই তার কথা ভেবে গরম হয়ে যাওয়া এখনো ওদের মধ্যে আসেনি। তিনু টুম্পাকে গুদের জ্বালা মেটাতে দেখেছিল, তাই সে সহজেই টুম্পার নামে গরম হয়ে আমাকে টুম্পা বানিয়ে চুদেছে। কিন্তু সমু তার পারুল কাকীর কামুকী শরীরের আঁচ কোনো দিন পায়নি, তাই পারুলের চিন্তাও ওর মাথায় কোনোদিন আসেনি।

আমার মুখে পারুলের নাম শুনে সমু একটু থমকে গেলো। আমি ওকে কোনো সুযোগ না দিয়েই প্রচন্ড ভাবে কিস করতে শুরু করলাম। আমার জিভ আর ঠোঁট ওর মুখে খেলা করে বেড়াতে লাগলো। প্রথমে কিছুক্ষন সমু একটু অবাক হয়ে কোনো সাড়া না দিলেও একটু পরেই হঠাৎ পাগলের মত আমায় জড়িয়ে ধরে কিস করতে লাগলো, আমার মাই চটকাতে শুরু করলো। নিজে থেকেই কোমর নাড়িয়ে ঠাপ দিতে শুরু করলো। বুঝলাম পারুলের কথা সমুর মাথায় আসতে শুরু করেছে।

আমি দুহাতে সমুর পাছা খামচে ধরে টানা ঠেলা করে ওর ঠাপের জোর বাড়িয়ে দিলাম। প্রতি ঠাপে ওর ধোনটা পুরপুরি আমার গুদের ভেতর গেঁথে যাচ্ছিলো, আর প্রায় ধোনের মুন্ডি পর্যন্ত গুদের বাইরে বেরিয়ে আসছিল ঠাপ দেওয়ার শেষে। ধোনটা পচপচ করে গুদে ঢোকার সময় সমুর মুখে ফুটে উঠছিল এক আদিম আনন্দ, “উমমমম – আহ্ আহ্” করে শিৎকার দিচ্ছিলো। আমি ঠিক করেছিলাম সমুর মাথায় পারুলের প্রতি কাম জাগানোর জন্য যতটা খানকী হতে হয় আজ আমি হবো। সমুর মুখের কাছে মুখ নিয়ে গিয়ে ঠাপের তালে তালে আমি কিস করার সাথে সাথেই শিৎকার দিতে শুরু করলাম।

আমি: উমমম চোদ সমু, তোর পারুল কাকীকে চোদ। পারুল মাগীর গুদে ধন ভরে দে। ওরে ঠাকুমা চোদা ছেলে, চোদ পারুল মাগীর গুদ।

সমু: উফফ কাকী উফফ, চুদবো তোমার গুদ। তোমার পোঁদ টা দারুন, কি বড়ো বড়ো পাছা। আমি তোমার পোঁদ মারবো।

আমি: সমু, আমার কচি নাগর, তুমি এই খানকী মাগী পারুলের পোঁদ মারবে, গুদ চুদবে।

সমু: ইসস্ পারুল মাগী, তোমার সঙ্গে রোজ চোদাচূদি করবো, তোমার মুখে, পোঁদে, গুদে ধন ঢোকাবো।

আমি: ওরে আমার ভাতার সমু, নিজের ঠাকুমাকে কে চুদেছিস

সমু: হ্যাঁ চুদেছি ওঃ ওঃ রোজ চুদি

আমি: নিজের বন্ধুর পোঁদ মারিস

সমু: ইসস্ হ্যাঁ মারি, নিজের পোঁদ ও মারাই

আমি:বন্ধুর ঠাকুমাকে চুদিস

সমু: আঃ আঃ আঃ চুদি চুদি ওর ঠাকুমাকে চুদি

আমি: আর এখন এই পারুল মাগী, তোর বন্ধুর মা কে চুদছিস, বন্ধুর মায়ের গুদে ঠাপ দিচ্ছিস, লজ্জা করে না

সমু: উফফফ না কাকী ওঃ ওঃ ইসস্ দারুন লাগছে তোমার গুদ চুদতে

আমি: চোদ চোদ ভালো করে তোর বন্ধুর মা কে চোদ। তোর বন্ধুও তোর মা কে চুদবে। তিনু চুদবে টুম্পাকে।

সমু: উমমম পারুল কাকী, যে যাকে খুশি চুদুক। আমি তোমায় চুদবো, ইসস্ ইসস্

আমি: তিনু রোজ টুম্পা মাগীকে বিছানা ফেলে পোঁদে ধন ঢুকিয়ে ঢুকিয়ে পোঁদ মারবে, তোর সামনে তোর মায়ের গুদে ধোনের ঠাপ দেবে।

সমু: চুদুক, তিনু চুদুক…উফফ তোমার গুদটা আমার ধোনটা কামড়াচ্ছে উমমম পারুল কাকী আঃ আহ্

আমি: তোর চোখের সামনে তোর মা মাগী তিনুর ধন চুষবে, পোঁদে গুদে ধন নিয়ে খানকী মাগীর মত চোদাবে রোজ। তুই দেখবি তোর মা আর তোর বন্ধুর চোদোন।

সমু: উউউ দেখব কাকী, দেখব। আমিও তোমাকে তিনুর সামনে চুদবো…উমমম উমমম আমার কাকী মাগী, তোমাকে তোমার ছেলের সামনে চুদবো আমি ইসস্ ইসস্

আমি বুঝলাম সমুর প্রায় হয়ে এসেছে, যেকোনো সময় শেষ হয়ে যাবে। আর ক্রমাগত ঠাপ খেয়ে, নিষিদ্ধ সম্পর্কের কথা বলে বলে আমিও ভালই ওপরে উঠে গেছি, গুদের জল খসতে বেশি দেরি নেই। কিন্তু আমার আসল কাজ এখনো বাকি, নয়তো একটু একটু করে সমুর মধ্যে কামনা তৈরি করা বৃথা যাবে। তাই আমি আর সময় নষ্ট না করে সমুর কোমর ধরে একটানে ওকে সরিয়ে দিয়ে বিছানায় শুইয়ে দিলাম। ওর ধোনটা পচাৎ করে শব্দ করে আমার রসালো গুদের ভেতর থেকে ছিটকে বেরিয়ে এলো।

প্রচন্ড কামে শক্ত খাঁড়া ধোনটা আমার গুদের রসে চকচক করছে। সমু কিছু বুঝে ওঠার আগেই আমি ওর ওপর চড়ে বসলাম। মাইদুটো দিয়ে ওকে ঠেসে ধরে জোরে জোরে কিস করতে করতে বললাম “ওরে ঠাকুমা চোদা ছেলে, নিজের ঠাকুমাকে চুদে, বন্ধুর ঠাকুমাকে চুদে এখন বন্ধুর মা কে চোদা হচ্ছে”। হঠাৎ চোদা বন্ধ হয়ে যেতে সমুও যেনো একটু রেগেই গেলো, আমার কিসের মধ্যেই আমার গলা জড়িয়ে ধরে কোমর উঠিয়ে উঠিয়ে ঠাপ দেওয়ার চেষ্টা করতে লাগলো।

সমু: হ্যাঁ চুদছি, বেশ করেছি আমি পারুল মাগীকে চুদেছি, আমার বন্ধুর মায়ের গুদে ধন দিয়েছি। তিনুও চুদবে আমার মা কে। আমি চুদবো ওর মা কে।

আমি: ওরে ছেলে, নিজের মায়ের চোদোন দেখবি?

সমু: হ্যাঁ দেখব।

সকালে অনুর তিনুকে পাসবালিসের ওপর শুইয়ে ওর ধোনের ওপর বসে গাদন দেওয়া আমার দারুন লেগেছিল। তিনুর শরীরের ওপর বেশি চাপ পড়েনি, ধোনটা গুদে পুরোপুরি ঢুকেও ছিলো, আবার অনু নিজের কোমর নাড়িয়ে গাদন দিতে পারছিল ভালো ভাবে। আমিও তাই করলাম। তাড়াতাড়ি একটা পাশবালিশ নিয়ে তার ওপর সমুকে শুইয়ে দিলাম, ওর পা দুটো বালিশের দুপাশে ছড়িয়ে রইলো। ধোনটা খাঁড়া হয়ে ফোঁস ফোঁস করছে। আমি ওর মুখের ওপর ঝুঁকে পড়লাম।

আমি: নিজের মায়ের চোদোন দেখবি, দেখাবো তোকে। তোর খানকী মা টুম্পা মাগী এখন চুদবে, খুব চুদবে। কাকে চুদবে জানিস?

সমু: তিনু কে

আমি: না রে ঠাকুমা চোদা, কাকিমা চোদা খানকী মাগীর ছেলে। তোর মা এখন চুদবে তোকে…নিজের ছেলের ধন নিজের গুদে ঢোকাবে তোর মা। চোদ দেখি নিজের মা টুম্পাকে কেমন পারিস।

সমু হঠাৎ করে টুম্পার নাম সামনে এসে যাওয়ায় একটু চমকে গেলো, কি বলবে কিছু বুঝে উঠতে পারলো না। কিন্তু আমাকে যে করেই হোক ছেলের মাথায় মা কে চোদার কামনা ঢোকাতেই হবে।

আমি: তিনু রোজ আমাকে ওর ধোনের গাদন দেয়, আমার পোঁদ মেরে, গুদ মেরে আমাকে চোদনসুখ দেয়। আর তুই পড়ে আছিস পারুলের গুদে? আজ থেকে তুই আমাকে চুদবি, তিনু ওর নিজের মা কে চুদবে। আয় সোনা, চোদ নিজের মা কে চোদ। টুম্পা মাগীর গুদ মেরে দে

সমুর মুখে একটা লালা মাখানো কিস করে আমি ঝাঁপিয়ে পরে ওর ধন চুষতে লাগলাম, ধোনের মুন্ডিটা জোরে জোরে চেটে দিয়ে চুষতে লাগলাম। ওকে একটু সময় দিতে চাই টুম্পাকে কল্পনা করতে। অল্পক্ষণের মধ্যেই ও দুহাত দিয়ে আমার মাথা চেপে ধরে মুখের মধ্যে ধোনের ঠাপ দিতে লাগলো। আমি আরো একটু ধন চুষে তারপর ওর ধোনের ওপর বসলাম। এক চাপেই পুরো ধোনটা পকাৎ করে আমার গুদে ঢুকে গেলো। আমি কোমর নাড়িয়ে গাদন দিতে শুরু করলাম। আমার শরীরটা ফেলে দিলাম সমুর ওপর, আমার ঠোঁট ওর ঠোঁটে। ও প্রাণপণে আমাকে কিস করতে লাগলো।

আমি: সমু সোনা, কেমন লাগছে মা কে চুদতে? বন্ধুর মা কে তো অনেক চুদেছিস, এবার নিজের মা কে চোদ। মায়ের গুদের জল খেয়ে দ্যাখ কেমন লাগে। চোদ সোনা চোদ, মায়ের গুদ চোদ।

সমু: উঃ মা কি দারুন লাগছে। আমি চুদবো তোমাকে। তোমার গুদ মারবো, পোঁদ মারবো। তোমার বড়ো বড়ো মাইগুলো চুষে খাবো, তোমার গুদ চেটে চেটে খাবো। আমাকে চোদো উমমম উমমম

আমি: চুদবো, তোকে আমি চুদবো। তোর আর তিনুর ধন দুটো আমি একসাথে গুদে পোঁদে নেবো। তোকে দিয়ে চুদিয়ে আমি ছেলে ভাতারি মাগী হয়ে থাকবো। উঃ নাগর ছেলে আমার, কি সুখ দিচ্ছিস তুই মা কে।

সমু: উফ্ মা আমার কেমন হচ্ছে, আমার ধোনটা কেমন করছে। তোমার গুদ টা দারুন আমার মা মাগী। চোদো আমাকে উঃ উঃ উঃ ও মাগো

আমি: চোদ তোর টুম্পা মাগীকে চোদ, গুদের পোকা মেরে দে তোর মায়ের।

সমু: উমমমম টুম্পা মাগী, আমার খানকী মা ইসস্ ইসস্ আঃ আঃ আঃ টুম্পা আঃ আঃ আঃ…

সমু ওর মায়ের নামে জোরে শিৎকার দিয়ে কোমরটা জোরে জোরে নাড়িয়ে তলঠাপ দিয়েই আমাকে জোরে চেপে ধরে গুঙিয়ে উঠলো। ওর কামের আগুন মেটাল আমার গুদে। আমিও আর থাকতে পারলাম না। গলগল করে আমার গুদের জল বেরিয়ে সমুর ধন ভাসিয়ে দিলো। আমি চোখে অন্ধকার দেখলাম। সমুকে জড়িয়ে ধরে নিজের বুকে টেনে নিয়ে পড়ে গেলাম বিছানার ওপর। গুদের খিদে ঠান্ডা হলো।

কতক্ষন এভাবে শুয়েছিলাম জানি না, সম্বিত ফিরল সমুর নরম জিভের লালা মাখানো চাটাচাটি তে। আমিও ওকে জড়িয়ে ধরে লম্বা কিস করলাম।

আমি: কেমন লাগলো আমাদের চোদাচূদি?

সমু: দারুন লাগলো দিদা, মালতী মাসীকে চুদেও কোনো দিন এমন মজা পাইনি। আর এই রকম কাকিমা, মায়ের নকল করে চোদাচূদি কোনোদিন করিনি। আচ্ছা দিদা, তুমি কি তিনুর সাথেও এভাবে চোদাচূদি করেছো?

আমি সমুকে বলতে এখনই বলতে চাইলাম না যে তিনু আর টুম্পার চোদনের ছবিটা আমি তিনুর মাথায় বসিয়ে দিয়েছি। তাই সমুকে বললাম যে এই ব্যাপারটা আমাদের মধ্যেই গোপন আছে। আমার কথা শুনে কেনো জানি না মনে হলো সমু একটু দমে গেলো। বুঝলাম সমু তিনুর থেকে যৌন চিন্তায় বেশ এগিয়ে। ওর মাথায় মনে হয় তিনু – টুম্পা – পারুলের সম্পর্কের কোথাও ঘুরছে। তাই যদি হয় তাহলে সমুকে তুরুপের তাস বানিয়েই আমাকে এই নিষিদ্ধ সম্পর্ক গুলো তৈরি করতে হবে।

আমি: আচ্ছা দাদা, তোমার সাথে যেমন আমি তোমার পারুল কাকী হয়ে চোদালাম, তেমনি তিনুর সাথে যদি আমি ওর টুম্পা কাকিমা হয়ে চোদাচূদি করি তাহলে?

সমু আমাকে জড়িয়ে ধরলো, আমার বুকে মুখ ঘষতে ঘষতে বলল “দিদা, আমার দারুন লাগবে, আমি দেখব তিনু কি করে। শুধু মা কে না, ও পারুল কাকীমাকে কি করে সেটাও দেখব।

আমি: তোমার বুঝি খুব ভালো লাগে চোদাচূদি দেখতে?

সমু: হ্যাঁ, খুব ভালো লাগে। তিনু যখন মালতী মাসী কে চোদে আমার দারুন লাগে দেখতে। তিনুও ভালোবাসে দেখতে। মাঝে মাঝে আমরা আয়নার সামনে দাঁড়িয়ে পোঁদ মারামারি করি যাতে আমরা দুজন দুজনকে দেখতে পাই। তোমার আর দীদুনের চোদাচূদি দেখতে আমার খুব ভালো লাগছিল, ইচ্ছে হচ্ছিল আরো কাছে গিয়ে দেখতে। আচ্ছা দিদা, তুমি আর দিদুন ও কি মা আর পারুল কাকিমার সাথে চোদাচূদি করবে? উফফফ করলে দারুন হবে। তুমি…মা…দিদুন…কাকিমা….উমমম হেবি জমবে।

সমুর কথা শুনে আমার গুদটা কুটকুট করে উঠলো। নিজের চোখের সামনে নিজের মা আর বন্ধুর চোদোন দেখা তাহলে, তিনু আর সমু, দুজনেই পারবে। ছেলেরা তাহলে তৈরিই আছে। এখন শুধু মা গুলোকে রক্তের স্বাদ পাওয়াতে হবে। আমি সমুর ধোনটা খেঁচে দিতে লাগলাম। সমু চোখ বন্ধ করে জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো। তারপর ফিসফিস করে বললো “দিদা, পারুল কাকিমা কি সত্যি সত্যি আমার সাথে চোদাচূদি করবে? আর মা? মা চুদবে আমাকে আর তিনুকে”?

আমি সমুকে একটা লম্বা কিস করে, ফিসফিস করে বললাম “চোদাবে সমু, ওরা দুজনেই তোমাদের দিয়ে চোদাবে, সেদিন আর বেশি দূরে নেই”।

সমু যেনো কোনো স্বপ্নের জগৎ থেকে অস্পষ্ট স্বরে আস্তে আস্তে বললো “উমমম দিদা…আমি কাকিমা কে চুদবো। কাকিমার পোঁদ টা কি দারুন ইসস্, কি সুন্দর গোল গোল। আর আমি মা কেও চুদবো…মার মাই গুলো উমমম কি বিশাল বড়ো বড়ো…আমি মায়ের মাই খাবো।”

আমিও ওকে আমার শরীরের সাথে মিশিয়ে নিয়ে ফিসফিস করে বললাম “সব হবে সমু, সব হবে। কাকিমার পোঁদ, মায়ের মাই, সব পাবে। মা কাকিমার দুটো গুদ এক সঙ্গে চুদতে পারবে। তোমার মা রোজ তোমার ধন চুষে, পোঁদ চেটে, তোমাকে খানকী মাগী হয়ে চুদবে। শুধু একটু ধৈর্য ধরো…আমরা সবাই মিলে একসঙ্গে চোদাচূদি করবো…”।
Like Reply
#18
আমার মাইএর খাঁজে মুখ ঘষতে ঘষতে সমু বিড়বিড় করে ওর মা আর পারুল কাকিমার কথা বলতে লাগলো। বুঝলাম ওর মনে মা কাকিমার প্রতি নিষিদ্ধ কামের আগুন লাগতে শুরু করেছে। আমি আলতো করে ওর নেতিয়ে পড়া ধোনটা খেঁচতে শুরু করলাম, ধোনটা শক্ত হতে শুরু করলো। আমার গুদেও একটু কুটকুটানি শুরু হলো মা ছেলের চোদাচুদি করছে ভেবে। আমার আবার একপালা চোদনের ইচ্ছে হতে লাগলো। আমি সমুকে বুকে জড়িয়ে ধরে ওর ধন খেঁচে দিতে দিতে ওকে মা কাকিমার কথা বলে গরম করতে শুরু করলাম।

আমি: সমু খাও বাবা ভালো করে খাও তোমার মায়ের মাই গুলো। আমার এই বড়ো বড়ো মাইগুলো তোমাকে আর তিনুকে রোজ খাওয়াবো। আমার রসালো গুদে তোমাদের ধন নিয়ে চোদাবো আমি রোজ। গুদে পোঁদে একসাথে দুটো ধোনের ঠাপ নেবো আমি। চোদ সোনা ছেলে, নিজের খানকী মা কে চোদ।

সমু উত্তেজিত হয়ে আমার বুকের মধ্যে মুখ গুঁজে দিয়ে আমার পাছা খামচে ধরে কোমর নাড়িয়ে নাড়িয়ে আমার হাতের মুঠোয় ধরা ধোনের ঠাপ দিতে লাগলো, মাঝে মাঝেই উমমম উমমম করে মা বা কাকিমা কাকিমা করে শিৎকার দিয়ে উঠছিলো, যেনো একটা কামের ঘোরের মধ্যে চলে গিয়েছিল। আমি সবে ভাবছিলাম এইবার ওর ওপর চড়ে বসে গাদন শুরু করবো, কিন্তু তখনই দরজায় আওয়াজ হলো, তাকিয়ে দেখলাম তিনু ঢুকছে ঘরে, অনুকে চোদার পর এখনো তিনু ল্যাংটো হয়েই আছে।

আমার শরীরের নিচে সমুর শরীর দেখে একটু উত্তেজিত হয়ে কাছে এগিয়ে এলো, নিজে চুদলেও ঠাম্মি কে নিজের কাছের বন্ধুর সাথে চুদতে দেখার মজা পেলো। ওর শরীরে হাজার হোক আমার রক্তই বইছে, করার মজা আর দেখার মজা দুটোই নিতে জানে। আমি ওকে ইশারা করে কোনো কথা না বলে খাটে উঠে আসতে বললাম। তিনু এসে ওর ল্যাংটো শরীরটা আমার পিঠে লাগিয়ে দিয়ে দেখতে লাগলো ওর বন্ধু কি করছে। আমি আমার শরীরের সামনে পেছনে দুটো কচি শরীরের গরম পেয়ে কামে পাগল হয়ে গেলাম। দুটো ধোনের ঠাপ একসাথে নেওয়ার সময় হয়ে এসেছে। কিন্তু তার আগে তিনুকে একটু নিষিদ্ধ সম্পর্কের আগুনের আঁচ দেওয়া দরকার।

আমি: উফফফ সমু, কি সুন্দর মাই চুষে চুষে খাচ্ছো, এই টুম্পা মাগীর মাই ভালো লাগছে? নিজের মায়ের মাই ভালো লাগছে?

সমু অস্পষ্ট স্বরে বলল : উমমম মা, তোমার মাই গুলো কি নরম, আমার খুব ভালো লাগে।

আমি: আমার সোনা ছেলে, মায়ের একটা মাই খাচ্ছে, অন্য মাইটা কে খাবে… তিনু? তোমরা দুজনে একসঙ্গে আমার মাই খাবে?

সমু: হ্যাঁ হ্যাঁ দারুন হবে মা, তিনু আর আমি দুজন মিলে তোমার মাই খাবো।

আমি: আর আমাকে কে চুদবে? আমার গুদ পোঁদ কে মারবে, তুমি না তিনু?

সমু: উফফফ….আমরা দুজনেই তোমাকে চুদবো মা, তিনু আর আমি একসঙ্গে তোমার গুদ আর পোঁদ মারবো…উমমমম উমমমম…মা, তুমি খুব সুন্দর। আমরা রোজ তোমাকে চুদবো

সমু আর আমার কথা শুনে তিনুর ধন শক্ত হয়ে আমার পিঠে খোঁচা মারতে শুরু করলো, জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো তিনু। বুঝলাম টুম্পা কে চোদার চিন্তা ওর মাথায় খেলতে শুরু করেছে। কিন্তু এরপর আমি কিছু বলার আগেই সমু যা বললো তাতে আরো একবার বুঝলাম তিনুর থেকে সমুর যৌন কল্পনা শক্তি অনেক বেশি পরিণত। এতক্ষণ আমি কথা বললে সমু অস্পষ্ট স্বরে তার উত্তর দিচ্ছিলো। কিন্তু এবার কামের ঘরে সমু নিজেই বলতে লাগলো “মা ও মা, আমাকে চোদো না। আমি, তুমি আর তিনু মিলে চোদাচূদি করবো। তুমি আমাদের ধন চুষে খাবে, আমরা তোমার গুদ আর পোঁদ চাটবো। উমমম কি দারুন হবে, ইসস্ তারপর…তারপর আমরা সবাই পারুল কাকিমা কে চুদবো। উমমম কি দারুন। তিনু চুদবে আমার মা কে, আমি চুদবো ওর মা কে, ইসস্ ইসস্ তারপর আমি তোমার গুদে ধন ঢুকিয়ে ঢুকিয়ে চুদবো… আর তিনু…ইসস্… তিনু কাকিমার গুদ চুদবে….উমমম মা, কি দারুন হবে। তারপর তুমি আর কাকিমা চোদাচূদি করবে, আমি আর তিনু পোঁদ মারামারি করবো….ইসস্ আমার খুব দেখতে ইচ্ছে করছে…তোমার আর কাকিমার চোদাচূদি…কি বড় বড় মাই, কাকিমার পোঁদ…তোমরা কিস করছো…উমমম উমমম উমমম, আমি দেখবো, তোমাদের কিস করবো। আর তারপর দিদুন আর দিদাও আসবে…আমরা সবাই মিলে চোদাচূদি করবো।

আমি একটু অবাক হয়ে গেলাম, সমু এত তাড়াতাড়ি এই জায়গায় পৌঁছে যাবে বুঝতে পারিনি। আমি তাড়াতাড়ি ভেবে নিলাম যে তিনুকে এবার এই মা ছেলের সম্পর্কের কামকেলিতে ঢোকাতে হবে। তিনু সমুর সঙ্গে একসাথে মা কাকিমার সঙ্গে চুদাচুদির কথা শুনে খুবই গরম হয়ে উঠেছে। ওর জোরে জোরে নিশ্বাস ফেলা, আমার গায়ে গা ঘষা আর ধোনের খোঁচা মারা দেখে ওর অবস্থা টা বুঝতে পারলাম।

আমি: উমমম সোনা ছেলে আমার, তাই হবে আমরা সবাই মিলে একসাথে চোদাচূদি করবো। আমি আর পারুলও দেখবো আমাদের ছেলেরা কেমন পোঁদ মারামারি করে। মা কাকিমা ঠাম্মা দিদা সবাই একসঙ্গে তোমাদের চুদবো।

তিনু আর সমু দুজনেই কামে কেঁপে কেঁপে উঠতে লাগলো। আমি আর সময় নষ্ট না করে সমুর ওপর থেকে সরে গিয়ে দুজনের মাঝে চিৎ হয়ে শুলাম। তখন হঠাৎ করে সমু তিনু কে দেখে একটু চমকে গেলো। মা কাকিমা কে চোদার কল্পনা যে তিনুর সামনেই চলছিলো, সেটা বুঝতে পেরে সমু একটু লজ্জা পেলো। আর তিনু প্রচন্ড কামে গরম হয়ে থাকলেও এই পরিস্থিতিতে কি করবে বুঝে উঠতে পারছিলো না। আমি ওদের দুজনের মাথা টেনে এনে আমার দুটো মাই একে একে ওদের মুখে গুঁজে দিলাম, দুহাতে দুজনের ধন ধরে খেঁচতে শুরু করলাম।

ওরা চকচক করে আমার মাই চুষতে শুরু করলো। কিছুক্ষণের মধ্যেই দুজনের সব অসস্তি কেটে গিয়ে কামের গরম ফুটে উঠলো, জোরে জোরে মাই চোষা, কামড়ানো শুরু করলো। ওদের ধন দুটো আমার হাতের মুঠোর মধ্যে শক্ত আর গরম হয়ে উঠলো। আমি উঠে বালিশে হেলান দিয়ে বসে ওদের কাছে টেনে নিলাম “দাদুভাই, খুব তাড়াতাড়ি আমরা সবাই…আমি, অনু, তোমরা দুজন, পারুল আর টুম্পা, সবাই এক সঙ্গে চোদাচূদি করবো। কিন্তু এখন কিছুদিন শুধু আমরা চার জনেই চোদাচূদি করবো, তোমরা ভুলেও মা কাকিমার দিকে তাকাবে না। আমার আর অনুর সাথে যখন ইচ্ছে, যা ইচ্ছে, যার খুশি নাম করে, সে টুম্পা পারুল হোক কি তোমাদের রচনা ম্যাডাম, যে ভাবে খুশি চোদাচূদি করবে। ঠিক আছে? এখন এসো, আমরা তিনজন একটু মজা করি। আমার এখন খুব তোমাদের পোঁদ মারামারি দেখতে ইচ্ছে করছে, কোনো দিন দেখিনি তো…”

আমি প্রথমে তিনু আর তারপর সমুকে লম্বা করে কিস করলাম। কিস শেষ করে সমুর মুখটা তিনুর দিকে ঘুরিয়ে একটু এগিয়ে দিতেই ওরা দুজনে চোখ বন্ধ করে দুজন দুজনের ওপর ঝুঁকে পড়ল, কচি ঠোঁট জোড়া একটু ফাঁক হয়ে একে অন্যের মধ্যে মিশে গেলো, কামার্ত চুম্বনের সাথে সাথে দুজনের জিভ একে অন্যের জিভ আর ঠোঁটের সঙ্গে খেলা করতে লাগলো।

চোখের সামনে দুই নাতির কামুক সমকামী চুমু খাওয়া দেখে আমার গা দিয়ে ঘাম ঝরতে লাগলো। তিনু সমুকে আমার ওপর শুইয়ে ফেলে ওর ওপর চড়ে ওকে কিস করতে লাগলো, আর সমু ওকে নিজের শরীরে মিশিয়ে নিলো…যেনো দুই প্রেমিক প্রেমিকার প্রথম যৌন মিলন শুরু হলো। ওদের দুজনের কিস দেখতে দেখতে আমার গুদ ভিজে উঠলো, আমি আর থাকতে পারলাম না, ওদের দুটো জিভ আর ঠোঁটের খেলার মধ্যে আমিও আমার জিভ ঢুকিয়ে দিলাম। আমাদের তিনজনের ভিজে লদলদে জিভ একে অন্যের মুখের মধ্যে ঢুকিয়ে, চুষে চুষে কিস করতে লাগলাম।

কিছুক্ষন পর সমুকে শুইয়ে রেখে তিনু ওর সারা শরীর চেটে চেটে মুখ নিয়ে গেলো ওর ধোনের ওপর। আইসক্রিম খাওয়ার মত চাটতে শুরু করলো সমুর ধন। বিচি আর ধন চেটে নিয়ে তারপর তিনু সমুর ধন মুখে নিয়ে জোরে জোরে চুষতে শুরু করে দিলো। আমি একদম কাছে গিয়ে দেখতে লাগলাম, সমুর ধন তিনুর লালা লেগে চকচক করছে, শক্ত খাঁড়া হয়ে ক্রমাগত তিনুর মুখে ঢুকছে আর বেরোচ্ছে। আমি আর থাকতে পারলাম না, সমুর ওপর উপুড় হয়ে আমার গুদটা ওর মুখে ঠেসে ধরলাম, আমার মুখটা নামিয়ে দিলাম ওর ধোনের ওপর।

তিনুর চোষার ফাঁকে ফাঁকে আমার জিভ ঘুরতে লাগলো সমুর ধনে। সমু গামার গুদটা চেটে, চুষে, কামড়ে আমার গুদের জ্বালা মেটাতে থাকলো। তিনুকে একটু সরিয়ে দিয়ে আমি সমুর ধোনটা মুখে নিলাম, ঠোঁটের চেপে ধোনের লাল মুন্ডিটা ফুটিয়ে নিলাম, তারপর আমি আর তিনু দুজন মিলে সমুর ধোনের মুন্ডিটা চাটতে শুরু করলাম, কখনো চুষে দিতে থাকলাম। যেনো একটা ললিপপ আমি আর আমার নাতি ভাগাভাগি করে খাচ্ছি। বেশ কিছুক্ষণ পর এলো তিনুর পালা। একই ভাবে আমি আর সমু তিনুর ধোনের সঙ্গে খেলা করতে লাগলাম। মুন্ডি ফুটিয়ে চোষা ওদের দুজনেরই প্রথম বার। তাই তিনু আর সমু এতো মজা করে চুষছিলো যে আমাকে প্রায় ধোনটা জোর করে দখল করতে হচ্ছিলো চোষার জন্য।

ধন চোষার পর্ব শেষ হলে পোঁদ মারার পর্ব শুরু হলো। তিনুর পোঁদের ফুটো আমি আর সমু চেটে ভিজিয়ে নিলাম, একটা মসৃণ ঠাপে সমুর ধোনটা তিনুর পোঁদে ঢুকে গেলো। পচ পচ শব্দ করে তিনুর পোঁদ মারা চলতে থাকলো। এত কাছ থেকে আমি কখনো পোঁদ মারা দেখিনি, বিশেষ করে নিজের নাতির কচি পোঁদে নাতির বন্ধুর কচি ধোনের ঠাপ এক দারুন অনুভুতি দিলো। একই ভাবে সমুর পোঁদ মারা চললো বেশ কিছুক্ষণ।

ওদের মাঝে থেকে আমার গুদের হাল খারাপ হয়ে গেলো, মনে হলো যেনো আগুন লেগেছে গুদের ভেতরে। আমি আর থাকতে না পেরে ওদের দুজনকে আমার শরীর নিয়ে খেলতে বললাম। দুটো মাই একসাথে দুই নাতিকে দিয়ে টেপানো আর চোষানোর মজাই আলাদা। ওরা দুজনেই হামলে পড়ে আমার মাই খেতে শুরু করলো।

বুঝতে পারলাম কেনো মালতীর এতো লোভ জেগেছিল এদের দুজনকে একসাথে চোদার। ওরা আমার মাই, গলা, বুক আর ঠোঁট নিয়ে চুমা চাটি করতে লাগলো। দু জোড়া নরম ঠোঁটের একসঙ্গে আক্রমণে আমি কামে পাগল হয়ে গেলাম, সাড়া শরীর মোচড় দিয়ে ওদের উপভোগ করতে লাগলাম। ওরা আমার মুখ আর মাই ছেড়ে একটু একটু করে নিচের দিকে যেতে শুরু করলো। আমার শরীরে যেনো কারেন্ট লাগছিলো। আগুনে ঘি পড়লো ওরা আমার থাই তে কামড়ানো শুরু করার পর।

নিজেকে আমি আর ধরে রাখতে পারলাম না, প্রচন্ড জোরে শিৎকার দিতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যেই ওদের মুখ চলে গেলো আমার গুদ আর পোঁদে। চাটা, চোষা, উংলি করা…একসঙ্গে চলতে লাগলো সব কিছু। দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে হড় হড় করে গুদের জল খসালাম আমি। দুজনে মিলে নিমেষে চেটে পুটে খেয়ে নিলো আমার গুদের জল। তিনুই প্রথমে ধন ঢোকালো আমার রসালো গুদে। সমুর ধন ঢুকলো আমার মুখে। একই সঙ্গে গুদ আর মুখচোদা হতে থাকলাম। আমার জিভের চাটা খেতে সমুর ধন আরো শক্ত হয়ে উঠলো।

কিন্তু এক চোদনের সুখে আমি ধন চোষায় মন দিতে পারছিলাম না, তাই সমু উঠে গিয়ে তিনুর পোঁদে নিজের ধন ঢুকিয়ে ঠাপাতে লাগলো। পোঁদে ঠাপ পড়ার আনন্দে তিনু আরো জোড়ে আমার গুদে ঠাপ দিতে শুরু করলো। এই ভাবে এক সঙ্গে চোদা আর পোঁদ মারা আমাদের তিনজনকেই সাংঘাতিক আনন্দ দিলো। তিনুর পোঁদে সমুর ঠাপ যেনো দ্বিগুণ জোরে আমার গুদে এসে পড়তে লাগলো। তিনু আমার ওপর শুয়ে পড়ে ঠাপ দিতে লাগলো। আমি কল্পনা করলাম আমার শরীরের ওপর পারুল তার নরম কামুকী শরীর নিয়ে শুয়ে পোঁদে নিজের ছেলের ধোনের ঠাপ নিচ্ছে।

এই দৃশ্য চোখে ফুটে উঠতেই আবার আমার গুদের জল খসে গেল। এরপর এই একই ভাবে সমুর ধন আমার গুদে আর তিনুর ধন সমুর পোঁদে দিয়ে চোদোন শুরু হলো। কিছুক্ষন ঠাপের পর আমি আবার জল খসিয়ে ভাসিয়ে দিলাম… জানি না কতবার গুদের জল খসাবো আজ এই জোড়া চোদনে। একটু দম নেওয়ার জন্য চোদানো থামিয়ে দুজনের ধন মুঠো করে ধরে খেঁচতে শুরু করলাম। এত জোর কামুকী চোদোন একটু থামিয়ে দিলাম শেষ পর্যায়ের চোদনের প্রস্তুতি নেওয়ার জন্য। এই বুড়ি মাগীর চোদনের খিদের সাথে ওরা দুজনেই ভালো তাল মিলিয়ে চুদেছে। এবার শেষ করার পালা।

আমি বললাম “এতক্ষণ দাদুভাই তোমরা দুজন দারুন চোদা দিয়েছো আমাকে। এবার দুজনে এক সঙ্গে আমাকে চুদবে। এক জন আমার পোঁদ মারবে, একজন আমাকে চুদবে, এক সাথে। কিন্তু আমি তোমাদের ঠাম্মি বা দিদা না…প্রথমে টুম্পা আর তারপর পারুল হবো। এবার তোমরা বলো কে আগে মা বা কাকিমার গুদ বা পোঁদ মারবে”।

তিনু আর সমু দুজনেই কামের জ্বালায় ছটফট করছিল, আমার হাতের মুঠোতে ঠাপ দিয়ে যাচ্ছিলো, কিন্তু মা কাকিমার নাম শুনে দুজনেই একবার থমকে গেলো। তারপর সমু কাঁপা কাঁপা গলায় বললো ” আমি আগে তোমার পোঁদ মারবো, তিনু চুদবে”

আমি: বেশ, এবার সেটা তোমার মা কে বলো

সমু: মা…আমি, মানে…উমমম মানে (একটা জোরে শ্বাস নিয়ে) আমি তোমার পোঁদ মারবো আর তিনু তোমাকে চুদবে।
Like Reply
#19
সমু আর তিনু, দুজনকে একসঙ্গে চোদার শেষ পর্যায়ে পৌঁছে আমি ওদের মধ্যে মা কাকিমা কে চোদার কল্পনা টা জমিয়ে রাখতে চাইলাম। আমি বেশ গরম খেলাম ওর কথা শুনে। আমি পাস ফিরে শুয়ে একটা পা গুটিয়ে নিলাম যাতে আমার আমার গুদ আর পোঁদে একসঙ্গে দুটো ধন ঠাপ দিতে পারে।

আমি: এসো তিনু, তোমার টুম্পা মাগীকে কে চোদো, গুদে ধোনের ঠাপ দিয়ে আমার জ্বালা মেটাও। আর খোকা, তুই আমার চামকি পোঁদ মারতে শুরু কর। আমি নিজের ছেলের কাছে পোঁদ মারাতে মারাতে ছেলের বন্ধুর কাছে গুদ চোদা খাবো। আর সোনা ছেলেরা আয়, এই টুম্পা মাগীর গুদ পোঁদ মেরে মাগীর কামের জ্বালা মেটা। তিনু, শুরু করো, তোমার পর আমি আমার ছেলেকে দিয়ে চোদাবো।

আমার কথা শুনে ওরা আর থাকতে পারলো না। সমু আগে আমার দিকে এগিয়ে এলো, আমার পেছনে শুয়ে পড়ে পাছা ফাঁক করে পোঁদের ফুটোয় একটু উংলি করে, ধোনের আগায় থুতু দিয়ে ভিজিয়ে আমার পোঁদে ঢুকিয়ে দিলো। পচাৎ করে শব্দ করে ওর ধোনটা আমার পোঁদে ঢুকে গেলো। ততোক্ষণে তিনু আমার সামনে শুয়ে পড়েছে, ধোনটা ঘষতে শুরু করেছে আমার গুদের মুখে।

আমি নিজের হাতে ওর ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিলাম, তিনুও এক চাপে পুরো ধোনটা ঢুকিয়ে দিলো আমার গুদে। সমু আর তিনু শুরু করলো ওদের কাজ। ওদের একটু টেনে ঠেলে আমি ওদের ঠাপের তাল টা ঠিক করে নিলাম। দুটো ধন প্রথমে এলোপাথাড়ি ঠাপ দিচ্ছিলো। এখন তালে তাল মিলিয়ে এক সঙ্গে ঢুকতে বেরোতে লাগলো।

আমি চোখে অন্ধকার দেখলাম। আমার সারা শরীর যেনো আমার গুদের আর পোঁদের ঠিক মাঝামাঝি এসে মিশেছে, আমি শুধু অনুভব করতে পারছি তালে তালে একটা জোরে ধাক্কা আমার শরীরের ভেতর খুব গভীরে এসে কোথাও যেন লেগে একটা অসাধারন অনুভুতি তৈরি করছে। গুদ চোদা বা পোঁদ মারানো কোনোটাই আমি আলাদা করে অনুভব করতে পারছি না, শুধু যেনো একটা গরম শক্ত ডান্ডা আমার শরীরের ভেতরে ঢুকে আমার কামের জ্বালা মিটিয়ে দিচ্ছে।

আমি অনেক কথা বলতে চাইলেও মুখ থেকে উমমম উমমমম করে গোঙানি ছাড়া আর কিছুই বেরোচ্ছে না। তিনু আর সমুর শরীর দুটো ক্রমশ তাদের জোর আর গতি বাড়িয়ে চলেছে, আর আমি কামের চরম সীমায় পৌঁছে যাচ্ছি। কিছুক্ষন এই জোড়া ঠাপের ঠেলা সামলে আমি একটু ধাতস্থ হলাম, কোমর নাড়িয়ে ওদের সাথে তাল মেলাতে লাগলাম। সমু ঠাপের সাথে সাথে অস্ফুট স্বরে “মা তোমার পোঁদ মারি, এবার তোমাকে চুদবো, তিনুর চোদা খাও” এই সব বলে চলেছে। আর ওদিকে তিনু ঠাপের তালে তালে শুধুই “কাকিমা কাকিমা” করে শিৎকার দিয়ে যাচ্ছে। আমার আরো গরম গরম কথা বলতে ইচ্ছে করলো।

আমি: উফফফ তিনু, চোদ ভালো করে চোদ নিজের মা কে। দ্যাখ তোর মা কেমন তোর বন্ধু কে দিয়ে পোঁদ মারিয়ে সুখ নিচ্ছে। উমমম আমার সোনা ছেলে, দে মায়ের গুদের জ্বালা মিটিয়ে দে। নিজের ঠাকুমাকে চুদিস রোজ রোজ। কাকীমাকে চুদে মজা নিস। আজ নিজের মা কে চুদে জীবন সার্থক কর। খানকী পারুলের গুদের খিদে মেটা আজ। উফফফ চোদ আমাকে, পোঁদ মার আমার। তোদের দুটো ধোনের গাদন খেয়ে আমি শরীরের জ্বালা মেটাবো। চোদ চোদ চোদ…উমমম মাগো, কি ভালো লাগছে, উফ উফ ইসস্…দে ভালো করে পারুল মাগীর গুদ ঠাপা, টুম্পা মাগীর পোঁদ মার। চোদ জোরে জোরে চোদ নিজের মায়ের গুদ আর পোঁদ…উম্ম উম্ম উম্ম আঃ আঃ আঃ ওঃ ওঃ…

আমার শিৎকার ক্রমশ তীব্র হতে শুরু করলো। তিনু আর সমু দুজনেই আরো জোরে জোরে ঠাপ দিতে সুরু করলো। দুটো ধন ক্রমাগত আমার গুদে পোঁদে ঢুকে বেরিয়ে আমার শরীরটাকে এক অন্য সুখের মাত্রায় পৌঁছে দিল। আমি ক্রমশ শিৎকার দেওয়ার ক্ষমতা হারিয়ে ফেললাম। ওদের জোড়া ঠাপের তালে তালে আমার মুখ থেকে শুধু গোঙানি বেরোতে লাগলো।

তিনু আর সমুও শুধু “মা মা” করে গোঙাচ্ছিল, ওদের বাকি কথা কিছুই সোনা যাচ্ছিলো না। একটু পরেই তিনু খুব জোরে জোরে ঠাপ দিতে শুরু করে দিলো, ওর শরীর কেঁপে কেঁপে উঠল। ওর ধোনটা যেনো আমার গুদের ভেতর দিয়ে এসে আমার বুকে ধাক্কা মারছিলো। একই সঙ্গে সমুও ওর ঠাপের গতি বাড়িয়ে দিলো, ওর শরীর টা আমার শরীরে ধাক্কা দিতে শুরু করলো।

আমি চোখে অন্ধকার দেখলাম, সারা শরীর অবশ হয়ে গেল। আমার এতদিনের কামের জ্বালা মিটিয়ে গলগল করে উগরে বেরিয়ে এলো আমার গুদের জল। আমি শুধু বুঝতে পারলাম তিনু আর সমু দুজনই প্রচন্ড জোরে জড়িয়ে ধরলো আমায়। আমাদের তিনজনের শরীর যেনো মিলেমিশে এক হয়ে গিয়ে কামের চরম সীমানায় পৌঁছলো।

মনে হলো দুজনেই “মা” বলে ডেকে শেষ বারের মত ধোনটা আমার গুদের আর পোঁদের একদম ভেতরে গেঁথে দিলো, আমার শরীর জাপটে ধরে থরথর করে কাঁপতে কাঁপতে ধোনের কাম শেষ করলো। নিস্তেজ হয়ে পড়লো দুজনে। আমি গুদের জল খসিয়ে যেনো জ্ঞান হারালাম কিছুক্ষণের জন্য। শুধু তিনজনের জোরে জোরে নিশ্বাস নেওয়ার শব্দ শোনা যেতে লাগলো। দুই নাতির জোড়া চোদোন খাওয়ার স্বপ্ন পূরণ করে, আমার কামের জ্বালা, শরীরের খিদে মিটিয়ে আমি ওদের শরীরের সাথে মিশে গিয়ে পড়ে রইলাম।

বোধহয় ঘুমিয়েই পড়েছিলাম জোড়া চোদনের সুখে শরীরের জ্বালা মিটিয়ে, ঘুম ভাঙলো মাইএর টেপন খেয়ে। চোখ খুলে দেখলাম অনু আমার পাশে বালিশে হেলান দিয়ে বসে, অনেক নিষিদ্ধ কামনার আশ মিটিয়ে শেষ পর্যন্ত নিজের নাতির ল্যাংটো শরীরটা অনুর শরীরে মিশে গেছে। অনু একহাতে সমুকে বুকে জড়িয়ে ধরে প্রাণপণে চুষে চলেছে নিজের নাতির নরম দুটো ঠোঁট। আরেক হাতে চটকাচ্ছে তার অনেক রাতের গন্ধ শুঁকে কাম মেটানোর হাতিয়ার নিজের নাতির ধন আর বিচি।

সমুও জিবনে প্রথমবার দিদুনের ল্যাংটো শরীরটা পাওয়ার আনন্দে একহাতে তার দিনুনের গলা জড়িয়ে ধরে অনুর চুমুর সঙ্গত দিচ্ছে, আরেক হাতে টিপে চলেছে তার ঠাকুমার নরম মাই। নাতি ঠাকুমার লালা মেশানো জিভ আর ঠোঁটের তীব্র কামার্ত খেলার চকাস চকাস শব্দে ঘর ভরে গেছে। আর তিনু চোখের সামনে নাতি ঠাকুমার এই নিষিদ্ধ যৌন মিলন দেখতে দেখতে নিজেও মত্ত হয়ে আছে তার নিজস্ব নিষিদ্ধ সম্পর্কের মধ্যে, আমার একটা মাই মুখে নিয়ে, আরেকটা মাই টিপতে টিপতে দেখছে তার বন্ধু ও বন্ধুর ঠাকুমার যৌনলীলা।

অনু আর সমুর অমন কামার্ত চুমু খাওয়া দেখে আমার শরীরের মধ্যে শিরশির করে উঠলো। আমি তিনুর শরীরটাকে টেনে নিলাম নিজের ওপর। তিনু বুঝলো আমি কি চাই, আমার গলা জড়িয়ে ধরে ওর নরম কচি ঠোঁট দুটো সঁপে দিলো আমার ঠোঁটে। ওর নরম ভিজে জিভ টা খেলতে লাগলো আমার মুখের ভেতর। আমিও চুষে খেতে লাগলাম ওর ঠোঁট আর জিভ। দু জোড়া নাতি ঠাকুমা তাদের নিজেদের সবকিছু ভুলে মেতে উঠলো এক নিষিদ্ধ আদিম খেলায়।

আমরা চুমাচাটি করতে লাগলাম নিজের নিজের নাতির সঙ্গে, চটকাতে লাগলাম একে অন্যের শরীর। একটু একটু করে আমরা চারজনেই আবার গরম হতে শুরু করলাম। তিনু আর সমুর ধন শক্ত হতে শুরু করলো। অনু আর আমি একসাথে নিজেদের নাতির ধন চোষা শুরু করলাম। ঠাকুমার মুখে ধন ঢুকিয়ে তিনু আর সমু শুরু করলো ওদের সমকামী চুমু।

আমি আর অনু ওদের ধন বিচি চুষে খেয়ে তারপর ওদের পোঁদ চাটা দিলাম বেশ কিছুক্ষণ। তারপর আমাদের রসালো গুদ দুটো কেলিয়ে ধরলাম ওদের সামনে। তিনু আর সমু ঝাঁপিয়ে পড়লো আমাদের গুদে। গুদের কোট, পাপড়ি চেটে চুষে খেতে লাগলো, গুদের ফুটোতে আঙ্গুল আর জিভ ঢুকিয়ে দিলো। কখনো পাছা চটকে পোঁদের ফুটোতে মুখ নামিয়ে দিলো ওরা।

অনু নিজের আদরের নাতির কাছে গুদ পোঁদ চাটিয়ে আনন্দে সমুর নামে শিৎকার দিতে দিতে কোমর নাচিয়ে নাতির মুখে গুদ পোঁদ ঘষতে লাগলো। কিছুক্ষন এই ভাবে চালিয়ে আমাদের আবার চোদানোর জন্য গুদ কুটকুটিয়ে উঠলো। তিনু আর সমুর আবদার আবার অন্য রকম। দুই ঠাকুমার চোদাচূদি সামনে থেকে দেখতে চায় ওরা, একবার লুকিয়ে দেখে দারুন মজা পেয়েছে।

অনু সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলো। নিজের নাতির সামনে নিজের কামুকী খেলা দেখতে ও খুবই উৎসাহী। অনুর উৎসাহ দেখে আমরা ঠিক করলাম নাতিদের সামনে আমরা দুজনেই খুব জোরালো সমকামী চোদোন চালাবো, কিন্তু আর বিছানায় নয়, কলতলায় গিয়ে হবে আমাদের চোদোন। সকাল থেকে দফায় দফায় চুদাচুদিতে বেলা অনেক হয়েছে, স্নান খাওয়া তো সারতে হবে।

আমরা চার জনে ল্যাংটো হয়েই কলতলায় এলাম। নাতিদের পাশে বসিয়ে অনু এগিয়ে এলো আমার দিকে, সদ্য চোদোন খাওয়ার আমেজে আর নিজের নাতির সামনে কামুকী শরীরের খেলা দেখানোর আনন্দে অনুকে যেনো অন্য এক কামুকী নারী বলে মনে হচ্ছিলো। আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেতে লাগলাম। অনুর লদলদে জিভ ঘুরতে লাগলো আমার মুখের মধ্যে আর আমার মাথায় ঘুরতে লাগলো তিনুর সামনে পারুল আর আমার শারীরিক মিলনের দৃশ্য।

পারুলের চামকি পাছার কথা ভাবতে ভাবতে আমি চটকাতে শুরু করলাম অনুর পাছা, উংলি করতে লাগলাম ওর পোঁদে। আমার ঠোঁট আর জিভ নিয়ে খেলতে খেলতে আমার গুদ খামচে ধরলো অনু। আমরা দুজনেই বসে পড়লাম কলতলার চাতালে, চক চক করে আমরা দুজন দুজনের লালা মাখানো চুমুর আনন্দ নিতে থাকলাম।

সমু আর তিনু দুজনে এসে আমাদের জড়িয়ে ধরে দেখতে লাগলো তাদের দুই ঠাকুমার সমকামী চুমু, ওদের হাত গুলো ঘুরতে লাগলো আমাদের মাইএর ওপর। কখনো ওরা নিজেরাও চুমু খেতে লাগলো, আমাদের ঠোঁট আর জিভের খেলায় নিজেদের জিভ গুঁজে মজা নিতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই আমরা চারজন একসঙ্গে চুমাচাটি করতে লাগলাম, আমাদের মুখ ভরে উঠলো একে অপরের লালায়।

তারপর আমি অনুর মাইএর বোঁটা চুষতে শুরু করলাম। অনু একহাতে আমার মাথা নিজের মাইয়ে চেপে ধরে আরেক হাতে সমুকে টেনে নিয়ে চুমু খেতে লাগলো। তিনু কখনো আমার মাই আর কখনো অনুর মাই নিয়ে মেতে রইলো। কিছুক্ষন পর অনু এলো আমার মাই খেতে। আমি সমুকে একটু কাছে টেনে নিলাম, ওর কানে ফিসফিস করে বললাম “তোমার দিদুন এই ভাবেই তোমার মায়ের বড় বড় মাই গুলো নিয়ে মজা করবে কদিন পর”…ওর মা ঠাকুমার সমকামিতার কথা ভেবে সমুর ধন শক্ত হয়ে উঠলো, সমু ওর ঠাকুমার শরীর জড়িয়ে ধরে গায়ে গা ঘষতে লাগলো।

তিনু আমাদের দেখে বুঝলো কিছু একটা হলো আমার আর সমুর মধ্যে। আমি তিনু কেও ডাকলাম, ওর কানে কানে বললাম “দাদুভাই ভালো করে দেখো, এই রকম করে আমি আর তোমার মা এই কলতলায় দুজন দুজনের মাই খাবো, পারুলের পোঁদ চটকাবো, চোদাচূদি করবো…”। আমার কথা শুনে তিনু গরম হয়ে গেলো, কথা শেষ করতে না দিয়ে আমার মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিলো, প্রাণপণে চুষে খেতে লাগলো আমার ঠোঁট, শক্ত হতে ওঠা ধোনটা আমার গায়ে ঘষতে লাগলো জোরে জোরে।

এই ভাবে আমরা বেশ কিছুক্ষন খেলা চালিয়ে গরম হলাম। তারপর অনু আমাকে শুইয়ে দিয়ে হাত পায়ে ভর দিয়ে উপুড় হয়ে গেলো আমার ওপর, আমরা দুজন দুজনের গুদে মুখ লাগিয়ে রসালো গুদ চুষে খেতে লাগলাম, কখনো চুষতে লাগলাম পোঁদের ফুটো। গুদ চোষা শেষ করে আমি আর অনু দুজনের গায়ে সাবান মাখিয়ে দিতে দিতে আবার একে অন্যের শরীর চটকাতে লাগলাম, চুমু খেতে লাগলাম।

তিনু আর সমু একে অন্যের ধন খেঁচতে খেঁচতে দেখতে লাগলো তাদের ঠাকুমার কামকেলী। সাবান মেখে আমার আর অনুর শরীর দুটোর যৌন আকর্ষন বেড়ে গেলো। আমি অনুর মাই চটকাতে চটকাতে বললাম “উমমম টুম্পা, তোর মাই গুলো কি নরম, কি দারুন লাগছে চটকাতে রে খানকী মাগী আমার”।

অনু বুঝলো আমি কি করতে চাইছি, ও আমাকে চটকাতে চটকাতে বলে উঠলো “উফফফ তোকেও ত দারুন লাগছে পারুল, তোর ওই চামকি পোঁদ মেরেও সুখ”

আমি: “হ্যাঁ রে মাগী, আমার শাশুড়ি, তোর শাশুড়ি দুজনেই আমার পোঁদের ভক্ত। আর তোর ওই বিশাল মাই জোড়ার ভক্ত আমরা সবাই।

অনু: আয় মাগী কাছে আয়, তোকে চুদি ভালো করে। এরপর তোর ছেলেকে দিয়ে চোদাবো আমি, পোঁদ মারাবো তোর সামনেই।

আমি: আমিও তোর ছেলেকে চুদবো, নিজের ছেলেকেও চুদবো আমি, দুটো ধন একসাথে নেবো গুদে আর পোঁদে।

অনু: উফ খানকী মাগী, আমিও নেবো। আমরা সবাই মিলে একসাথে চোদাচূদি করবো।
Like Reply
#20
চোখের সামনে নিজেদের ঠাকুমার সমকামিতা দেখে তিনু আর সমু খুব গরম হয়ে পড়েছিল, তার ওপর টুম্পা পারুলের নাম আর তাদের মুখে নিষিদ্ধ যৌন সম্পর্কের কথা শুনে দুজনেই খুব উত্তেজিত হয়ে গেলো। দুজন দুজনকে জড়িয়ে ধরে একে অন্যের ধন খেঁচতে লাগলো। আমি চোখের ইশারায় তিনু আর সমুকে ডাকতেই দুজনে ঝাঁপিয়ে চলে এলো আমাদের বুকে। আমরা ওদের দুজনকে ভালো করে চটকে চটকে সাবান মাখিয়ে দিলাম। আমাদের কোলে বসিয়ে ওদের দুজনের সমকামী চুমু খাওয়া দেখলাম, দুজনকে দিয়ে একে অন্যের ধন চোষালাম, পোঁদ চাটা করলাম। আমি আগে দেখে থাকলেও, অনু এই প্রথম সামনে থেকে ওর নাতির সমকামিতা দেখলো, গরম খেলো খুব।

এরপর শুরু হলো চোদাচূদি আর পোঁদ মারামারির পালা। তবে শুরু করার আগে অনু একটা দারুন কাজ করলো, আমাকে বললো তিনু আর সমুকে চুমু খেতে। আমাদের তিনজনের মুখ কাছাকাছি এনে অনু নিজে উঠে দাড়ালো। তারপর হঠাৎ শি শি শব্দ করে মুততে শুরু করলো আমাদের তিন মুখের ভিড়ে। আমরা তিনজনেই হকচকিয়ে গিয়েছিলাম, কিন্তু নোংরা কামের আগুন, মুতের গরম আর তীব্র শি শি শব্দ যেনো একটা অন্য অনুভূতি তৈরি করলো। আমরা তিনজনেই অনুকে টেনে এনে ওর মুতের ফুটোয় মুখ ঘষে, চেটে আনন্দ নিলাম। একটু একটু মুত আমাদের পেটেও গেলো। অনুর মোতা শেষ হলে আমি শুরু করলাম, এই রকম নোংরামি আগে করিনি, তাই দারুন লাগলো। ওরা আমার মুত খেলো। তবে তিনু আর সমুকে দিয়ে মোতানো গেলো না। কামে শক্ত হয়ে ওঠা ধনে ওদের মুতের থেকেও চোদনের ইচ্ছে বেশি, তাই একটু চেষ্টা করেও ওরা কেউ মুততে পারলো না।

আমি আর দেরি না করে তিনুকে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো উপুড় হয়ে বসলাম। পোঁদের ফুটোয় সাবান মাখিয়ে তৈরি করে সমুকে বললাম পোঁদ মারতে। সমু এক ধাক্কায় ওর ধোনটা তিনুর পোঁদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলো। অনু ওর নাতির ঠাপ দেখে গরম খেয়ে ঝাঁপিয়ে পরলো তিনুর পোঁদের ওপর, খুব কাছ থেকে দেখতে লাগলো নিজের নাতির ধন কিভাবে তার বন্ধুর পোঁদের ফুটোর মধ্যে যাতায়াত করছে। মাঝে মাঝে লালা ফেলতে লাগলো ধোনের ওপর। আমিও কাছে এসে পোঁদ মারা দেখতে লাগলাম। মাঝে মাঝে আমি বা অনু বাছুর যেমন ভাবে গরুর বাঁটে মুখ লাগিয়ে দুধ খায়, সেই ভাবে পোঁদ মারা চলতে থাকা অবস্থাতেই তিনুর ধন চুষে খেলাম। কিছুক্ষন পর তিনুর পোঁদ মারা হয়ে গেলে এবার একই ভাবে তিনু আমাদের দেখিয়ে সমুর পোঁদ মারতে শুরু করলো। বেশ কিছুক্ষণ চলল দুই বন্ধুর পোঁদ মারামারি। আমরাও খুব গরম হলাম নাতিদের পোঁদ মারানো দেখে।

তারপর অনু সমুকে নিজের কোলে বসিয়ে নিয়ে চুমু খেল, কোলেই শুইয়ে দিয়ে ঝুঁকে পড়লো ওর ধোনের ওপর। সমু ওর ঠাকুমার মাথা চেপে ধরে কোমর উঠিয়ে উঠিয়ে ঠাকুমার মুখে ঠাপ দিতে লাগলো। অনু চিৎ হয়ে শুয়ে সমুর পাছা ধরে ওর ধোনটাকে ভালো করে মুখে ঢুকিয়ে চুষে খেতে লাগলো। সমু মুখ লাগলো ঠাকুমার গুদে। দুজনেই চকাস চকাস শব্দ করে চুষে চেটে খেতে লাগলো।

তিনু উঠে দাড়িয়ে ওর ধন টা আমার মুখের কাছে নিয়ে এলো, আমি ওর ধন মুখে নেওয়ার জন্য হাঁ করলেও তিনু আমার মুখে ধন ঢোকালো না। ওর ধোনটা আমার ঠোঁটে, নাকে, গালে, কপালে ঘষতে লাগলো। আমার বেশ ভালই লাগলো গরম ধোনের স্পর্শ, চোখ বন্ধ করে অনুভব করতে লাগলাম নটির ধন আমার সারা মুখে। কিছুক্ষন পর ধোনটা থামলো আমার কপালে, তীর বেগে বেরিয়ে এলো গরম মুত, আমার কপাল থেকে মুখ ভাসিয়ে সারা শরীরে ছড়িয়ে পড়লো নাতির গরম মুত। বুঝলাম তখন চেষ্টা করেও কামের গরমে তিনু মুততে পারেনি। তাই ওর মনে ঠাম্মির সেই অপূর্ণ ইচ্ছের কথাটা রয়ে গেছে। এতবার এতরকম ভাবে ঠাম্মির কাম মিটিয়েও এত সামান্য ব্যাপার ওর মনের মধ্যে রয়ে গেছে দেখে আমার খুব ভালো লাগলো। আমি সারা মুখে, গায়ে মেখে নিলাম ওর মুত, ওর ধন মুখে ঢুকিয়ে খেয়েও নিলাম কোয়েক ঢোক গরম মুত। প্রচন্ড কামুকী লাগলো নিজেকে। তিনুও কেঁপে কেঁপে উঠলো ঠাম্মির মুখে মোতার নোংরা আনন্দে।

মোতা শেষ করে তিনু ঝাঁপিয়ে পরলো আমার বুকে, আমরা দুজন দুজনকে চটকে দিলাম চুমু খেতে খেতে। তারপর তিনু হামাগুড়ি দিয়ে চলে গেলো অনুর পোঁদের কাছে, সমুর সাথে তাল দিয়ে অনুর পোঁদ চাটতে শুরু করলো। আমি মুখ লাগিয়ে দিলাম তিনুর পোঁদ, বিচি আর ধনে। এক সাথে গুদ আর পোঁদ নাতিদের চাটন খেতে খেতে অনু হড় হড় করে গুদের জল খসিয়ে দিল। সমু আর তিনু দুজনেই চেটে পুটে খেতে নিলো অনুর গুদের জল। তারপর দুজনে মিলে শুরু করলো আমার গুদ আর পোঁদ চাটা। আমি অনুর দিকে ঝুঁকে পড়ে চুমু খেতে লাগলাম, ওর মুখ চেটে দিতে লাগলাম, গুদের জল খসিয়ে একটু ঠাণ্ডা হয়ে গেছে অনু। কিন্তু এখনও চোদানো বাকি, তাই ওকে একটু গরম করে নিলাম। ওর কানে ফিসফিস করে বললাম “মাগী, দুটো জিভের চাটন খেয়েই জল খসিয়ে দিলি? এবার টি গুদে পোঁদে দুটো ধন একসঙ্গে ঢুকবে, তখন কি করবি? আমি সকালে পারুল হয়ে দুটো ধোনের ঠাপ নিয়েছি, এবার তোর টুম্পা সেজে চোদানোর পালা। পাগল হয়ে যাবি মাগী দুটো ধোনের ঠাপ নিলে”।

আমার কথা শুনে অনু উঠে পরলো। আমি তিনু আর সমুকে আমার গুদ পোঁদ থেকে সরালাম, তাড়াতাড়ি সাবান ধুয়ে চটকাচটকি করতে করতে স্নান সেরে নিয়ে খেতে বসে গেলাম। খাওয়ার পর অনুর জোড়া ঠাপের পালা।

অনু খেয়ে উঠেই একবার বাড়িতে গেলো কিছুক্ষণের জন্য। আমি নাতিদের নিয়ে ওপরে আমার ঘরে এলাম। দুই নাতির ধনে হাত বোলাতে বোলাতে বললাম “তোমরা দুজনে সকালে পারুল মাগীকে একসঙ্গে চুদেছ। এবার টুম্পা মাগীর পালা। সমু, তুমি এবার গুদ চুদবে, আর তিনু পোঁদ মারবে। খুব ভালো করে ঠাপ দেবে দুজন”। সকালে পারুল কে চোদার নাটক করে খুব ভালো লেগেছিলো দুজনের, খুব গরম হয়ে গেছিলো ওরা। এবারও তাই হলো। আমি ওদের দুজনকে আমার মুখে ওদের ধন ঘষতে বললাম। ওদের দুটো ধন আমার মাই থেকে গলা, ঠোঁট, নাক আর মুখে ঘুরতে লাগলো। খুব তাড়াতাড়িই শক্ত হতে শুরু করলো ওদের ধন দুটো। সমু একটু বেশি গরম খেয়ে গেলো, একে টুম্পার নাম করে চোদোন তার ওপর প্রথম বার নিজের ঠাকুমাকে চুদবে…সব মিলিয়ে ওর কামের জ্বালা অনেক বেশি। গরম হয়ে গিয়ে ও তিনু আর আমাকে চুমু খেতে লাগলো।

অনু এলো দারুন ভাবে, কেনো বাড়ি গিয়েছিল বুঝতে পারলাম। ঘরে ঢুকে অনু নিমেষে ওর শাড়ি খুলে ফেললো। দেখলাম সায়া ব্লাউস এর জায়গায় অনু পরে আছে টুম্পার একটা নাইটি!! সমুর চোখ জলে উঠলো ওর মায়ের নাইটি পরা ঠাকুমা কে দেখে, ধোনটা শক্ত হয়ে উঠলো নিমেষে। তিনুও হাঁ করে তাকিয়ে রইল, আমার গুদের মুখটা কেমন চিনচিন করে উঠলো…এই নাইটি টা টুম্পার প্রিয়, প্রায়ই পরে, ওর বড় বড় মাই দুটো উচিয়ে থাকে নাইটির ওপর। অনুর মাইও যথেষ্ট বড়ো, ফুলেও আছে নাইটির বুক উঁচু করে। মুখে হালকা হাসি নিয়ে অনু বিছানার কাছে এলো, ওর গা থেকে ভুরভুর করে টুম্পার প্রিয় সেন্ট এর গন্ধ ভেসে আসছে। বিছানার কাছে এসে বললো “এই যে ছেলে দুটো, সকাল বেলা তো পারুল মাগীকে খুব চুদেছ, এবার এসো, টুম্পার গুদের জ্বালা মেটাও”।

সমু আর তিনু মন্ত্রমুগ্ধের মত বিছানা থেকে নেমে গিয়ে জড়িয়ে ধরলো অনুকে, নাইটির ওপর দিয়েই সারা গায়ে মুখ ঘষতে লাগলো। অনু নিজেই একটু একটু করে নাইটি টা তুলে খুলে ফেলে দিল। নিজে ল্যাংটো হয়ে নাতিদের ল্যাংটো শরীর দুটোকে জড়িয়ে ধরে বিছানায় উঠে এলো। সমু আর তিনু ওকে জড়িয়ে ধরে মাই টিপতে টিপতে পাগলের মতো চুমু খেতে লাগল, আমিও ওদের সঙ্গে যোগ দিলাম। আমি অনুর পোঁদ চেটে চেটে ভেজাতে লাগলাম, সমু ওর গুদ চুষে খেতে লাগলো। তিনু তখনও অনুর মাই চটকাতে চটকাতে অনুর জিভ চুষে চলেছে। কিছুক্ষণের মধ্যেই অনু উঃ আঃ করে গরমে শিৎকার দিতে শুরু করলো, শরীর মচড়াতে লাগলো, পাস ফিরে শুয়ে পা ভাঁজ করে গুদ আর পোঁদের ফুটো কেলিয়ে ধরলো।

সমু আর সহ্য করতে পারলো না, অনু সামনে শুয়ে পড়ে ধোনের মুন্ডিটা অনুর গুদের মুখে ঘসতে ঘসতে পচাৎ করে ঢুকিয়ে দিলো ভেতরে। অনু উমমম করে উঠলো, নাতিকে জড়িয়ে ধরে পাছা ধরে টেনে গুদের মধ্যে গেঁথে নিলো ওর ধোনটা। ততোক্ষণে তিনুও শুয়ে পড়েছে অনুর পেছনে, পাছা ফাঁক করে ধোনের মুন্ডিটা পোঁদের ফুটোয় ঘষতে শুরু করেছে। আমি অনুর পোঁদে ঝুঁকে পরে একদলা থুতু দিলাম পোঁদের ফুটোতে, তিনুর ধোনটা সঙ্গে সঙ্গে পচাৎ করে শব্দ করে ঢুকে গেলো অনুর পোঁদে।

অনু উঃ উঃ উঃ করে উঠলো, সারা শরীর ছিটকে উঠলো, দুহাত দিয়ে দুই নাতিকে টেনে নিলো আরো কাছে। সমু আর তিনু জড়িয়ে ধরে আছে অনু কে, কোমর নাচিয়ে ঠাপ দিচ্ছে গুদে আর পোঁদে। জিবনে প্রথম জোড়া ধোনের ঠাপ খেয়ে অনু নিজেকে সামলাতে পারছে না, চোখ বন্ধ করে ঠাপের তালে তালে গুঙিয়ে উঠছে, ঠাপের আবেশে শীৎকার দিতে চাইলেও ওর মুখ থেকে গোঙানি ছাড়া কিছুই বেরোচ্ছে না। আমি অনুর গুদের কাছে গিয়ে দুটো ধোনের ঢোকা বেরোনো দেখতে থাকলাম।

দুটো ধোনই মসৃণ ভাবে গুদের আর পোঁদের ফুটোয় পুরোপুরি ঢুকে যাচ্ছে, পচাৎ পচাৎ করে শব্দ হচ্ছে। সমুর ধোনটা ওর ঠাকুমার গুদের রস লেগে চকচক করছে। গুদের রস গুদের মুখে ফেনা হয়ে জমছে। বুড়ি ঠাকুমাকে তার কচি নাতি চুদে চুদে গুদে ফেনা তুলে দিয়েছে দেখে আমার শরীর কাঁপতে লাগলো, তার মানে সকালে তিনু আমার গুদেও ফেনা তুলে দিয়েছিল। দুজনের মধ্যে সমু এখন দ্রুত গতিতে ঠাপ দিচ্ছে, নিজের পুরো শরীর ঠেসে ধরেছে নিজের দিদুনের শরীরে, পচপচ পচপচ করে ঠাপিয়ে যাচ্ছে দিদুনের গুদ, মাথায় নিশ্চই ঘুরছে নিজের কামুকী মা টুম্পার শরীরের কথা, কারণ ঠাকুমা কে চুদতে চুদতে “উমমম মা মা উমমম” করে গুঙিয়ে গুঙিয়ে শিৎকার দিচ্ছে সমু। তিনু ঠাপ দিচ্ছে একটা একটা করে, কিন্তু ওর পুরো ধোনটা গেঁথে যাচ্ছে অনুর পোঁদে, ওর থাই অনুর পাছার সাথে থপাস থপাস শব্দ করে ধাক্কা দিচ্ছে, দুহাতে অনুর মাই আর শরীর খামচে ধরছে, মুখে শুধু “উম্ম কাকিমা তোমার পোঁদ মারি” শিৎকার।

আর দুই নাতির ঠাপে পাগল অনু শুধু “উম উম আঃ আঃ” করে শিৎকার দেওয়া ছাড়া কিছুই করতে পারছে না। অনুর গুদে আর পোঁদে ধোনের ঠাপ দেখতে দেখতে আমার গুদের ভেতর থেকে আগুনের হল্কা বেরোতে লাগলো, আমি মুখ বাড়িয়ে অনুর গুদের ফেনা চেটে খেলাম, তিনু আর সমুর বিচি চুষে দিলাম। তারপরেই দেখলাম অনু তার শরীর মোচড় দিতে শুরু করলো, কাঁপতে লাগলো থর থর করে, বুঝলাম এবার মাগী জল খসাবে। সমুর ঠাপের গতি বেড়ে গেলো।

কিছুক্ষণের মধ্যেই অনু হঠাৎ ” ওঃ মা গো ও ও ও ও” করে তীব্র শিৎকার দিয়ে প্রচন্ড জোড়ে কেঁপে উঠলো, গুদের জল সমুর ধোনের পাশ দিয়ে উপছে বেরিয়ে এলো, অনু জাপটে ধরলো নাতিদের শরীর। নাতির ঠাপে গুদের জল খসিয়ে এত দিনের কামের জ্বালা মেটালো। সমু আরো ৪-৫ বার জোরে জোরে ঠাপ মেরে “মা আ আ আ আ” করে হালকা চিৎকার করে নিজের কোমর টাকে প্রচন্ড জোরে নাড়িয়ে দিলো, যেনো ধোনের সাথে নিজেও ঢুকে যাবে ওর ঠাকুমার গুদে।

পুরো ধোনটা অনুর গুদে শেষ বারের মত গুঁজে দিয়ে কাঁপতে কাঁপতে নিজের কামের খেলা শেষ করলো সমু, নেতিয়ে পড়লো ও। অনুও গুদের জল খসিয়ে ক্লান্ত। এতক্ষণ পা ছড়িয়ে রেখে নাতিদের চোদানোর সুবিধা করে দিলেও, আর পেরে উঠলো না। সমুর দিকে ঢলে পরলো। আমি আর থাকতে পারলাম না, তিনুর কোমর ধরে একটানে ওকে অনুর পোঁদ থেকে ছাড়িয়ে নিলাম।

ওর শক্ত ধোনটা অনুর পোঁদের বুনো গন্ধ মেখে আমার মুখের সামনে লাফিয়ে উঠলো, চামড়া গুটিয়ে লাল মুন্ডিটা ফুটে রয়েছে। আমি নিমেষে ওটা আমার মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম। একটু চুষেই আমি তিনুর ওপর চড়ে বসে ধোনটা আমার গুদে ঢুকিয়ে কোমর নাড়িয়ে নাড়িয়ে ওকে গাদন দিয়ে শুরু করলাম। ওর ধোনটা যেনো আমার বুকে এসে খোঁচা মারছিলো।

আমি প্রাণপণে নাতিকে চুদছিলাম, কিন্তু আমার শরীর আর পারছিলো না। আমি পড়ে গেলাম ওর শরীরের ওপর, ওর মুখের মধ্যে জিভ ঢুকিয়ে ঠোঁট চুষতে চুষতে উল্টে শুয়ে ওকে আমার শরীরের ওপর টেনে নিলাম। তিনু কোমর দুলিয়ে ঠাপাতে লাগলো। এতক্ষণ গরম চোদাচূদি দেখে আমার গুদ এমনিতেই কামের শেষ সীমানায় এসে পৌঁছেছিল, নাতির গদাম গদাম ঠাপ আর বেশিক্ষণ সহ্য করতে পারলাম না। তিনুর পাছা ধরে ওর ঠাপ গুলো কে গুদের আরো ভেতরে নিয়ে এলাম আর তারপর হড়হড় করে গুদের জল খসিয়ে দিলাম। তিনু আরো কিছুক্ষন আমাকে ঠাপিয়ে ধোনটাকে গুদে গেঁথে দিয়ে “কাকিমা কাকিমা” করে শিৎকার দিয়ে পরে গেলো আমার বুকের ওপর।

দু জোড়া নাতি ঠাকুমা তাদের নিষিদ্ধ যৌন সম্পর্ক শুরু করে কাম জ্বালা মিটিয়ে একে অন্যের ল্যাংটো শরীরটাকে জড়িয়ে শুয়ে রইলো।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)