Thread Rating:
  • 5 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমি বীনা বলছি..
#1
বন্ধুরা আমি বিনা বন্ধুরা আমার বয়স এখন 32 খুব অল্প বয়সে, মা মারা যায় বাবা একাই আমাকে মানুষ করেছিল ১৯ বছর বয়সে বাবা বিয়ে দিয়ে দেয় আমার বর অরুণ খুবই ভালো মানুষ। বরের একটা দোকান ছিল মুদিখানা দোকান খুব বড় নয় কিন্তু তার থেকে যা আয় হত তাতে আমাদের ভালোভাবেই চলে যেত বিয়ের তিন বছর বাদে আমার আর অরুণের কোল আলো করে আমার মেয়ে তিতলি আসে।
 বেশ সুখেই চলছিল আমাদের সংসার।
  আমাদের পুতুল তিতলিকে নিয়ে আমি অরুণ খুব ভালো ছিলাম।
আর যদি যৌনতার কথা বলতেই হয় মিথ্যে বলবো না অরুণ আমার থেকে বয়সে প্রায় ১০ বছরের বড়। আর মুদিখানা দোকানের কাজ তো জানেনই সারাদিন প্রায় বসে বসেই কাটে। এরকম সেডেন্টারি লাইফ স্টাইলের জন্য অরুণের ফিজিক্যাল এফিশিয়েন্সি  অনেকটাই কম । একটু নুদুস শরীর বিছানায় অরুণ দু-তিন মিনিটের বেশি কোনদিনই পারফর্ম করতে পারেনি যদিও এ নিয়ে আমার কোন আক্ষেপ ছিল না। আসলে অরুণের দোকানে একটি ছেলে কাজ করতো নাম কালো, অরুণ যে তাকে কোথা থেকে জোগাড় করেছিল আমি জানিনা ছেলেটি বেটে খাটো টাইপের আর গাট্টা গোট্টা, মাথা ন্যাড়া, এমনি দেখে বয়স আন্দাজ করা যায়না তবে ত্রিশ বছর তো হবেই।
অরুণের খুব কাজের ছেলে কালো । সারাদিনই সে মুদিখানা দোকানেই থাকতো শুধু দুপুর বেলায় একবার বাড়িতে ফিরত খেতো আর অরুণের খাবারটা কালোর হাত দিয়ে আমি দোকানে পাঠিয়ে দিতাম কালো ছেলেটা অরুনের খুব বিশ্বস্ত, দুপুরের দিকে আগের দিনের টাকা পয়সা ক্যাশ বাক্স থেকে কালোর হাত দিয়ে বাড়ি পাঠিয়ে দিত,
কখনো কখনো আমরা কোন অনুষ্ঠানে বা বাইরে গেলে সম্পূর্ণ দোকান দায়িত্ব কালোর হাতেই থাকতো । আমাদের মেয়ে তিতলি যখন একটু বড় হলো তখন সেই স্কুলে যেতে শুরু করল তখন আমি একটু ছাড়া হাত পা হলাম।
আমার বয়স যখন ২৮-২৯  একদিন এরকমই দুপুরবেলায় তিতলি স্কুলে বাড়িতে আমি বসে মোবাইল ঘাঁটছি রান্নাবান্না হয়ে গেছে। দুপুর তখন একটা বাজে হঠাৎ কলিং বেল বাজলো বুঝলাম কালো বাড়িতে খেতে এসেছে নিচে নেমে ওকে খেতে দিয়ে আমি স্নানে গেলাম স্নান করে ফিরে ডাইনিং টেবিলের সামনে দিয়ে আমি আমার রুমে ঢুকে যাই
কালো আগে মাটিতে বসে খেত কিন্তু আমার একটু অস্বস্তি লাগলো। আমরা টেবিলে বসে খাই আর ও মাটিতে বসে খায় যে ছেলেটা আমাদের দোকানকে এভাবে আগলে রাখে তাকে মাটিতে খেতে দিতে। আমার ঠিক পছন্দ ছিল না। তাই। আমি কালোকে ডাইনিং টেবিলেই বসতে দিতাম।
কালো খুব কম কথা বলতো আমার সাথে বেশিরভাগ হ্যাঁ না করে উত্তর দিত।
বেশিরভাগ দিনে আমি তিতলি স্কুলে যাবার পরেই রান্নাবান্না কমপ্লিট করে স্নান করে নিতাম। কিন্তু সেদিন একটু ক্লান্ত ছিলাম তাই রান্নাবান্না কমপ্লিট করার পর বিছানায় এলিয়ে কখন যে ঘুমিয়ে পড়েছি নিজেই বুঝতে পারিনি ।
তো যাই হোক সেদিন স্নান করে গায়ে ভিজে গামছাটা জড়িয়ে ডাইনিং টেবিলের রুমের মধ্যে দিয়ে আমার রুমে এসে ঢুকে কালো যথারীতি মাথা নিচু করে খাচ্ছিল আমার ঘরে এসে জামা কাপড় ছেড়ে নতুন শুকনো জামা কাপড় যখন পড়ছি, তখন হঠাৎ আমার চোখ আয়না দিয়ে পিছনে খোলা দরজাতে যায় দরজার পর্দা টানাই ছিল সব দিয়ে দেখলাম কালো একটা চোখ ভেতরে উকি মারছে মুহূর্তের মধ্যে মাথা গরম আগুন হয়ে যায়। রাগে আমার শিরা ধপ ধপ করতে থাকে।
কিন্তু যেহেতু বাড়িতে একা আছি তাই আমি ঝামেলা করার সাহস পাই না।
ভাবি অরুণ বাড়িতে আসুক ওকেই যা বলার বলব। এখন যদি কালোকে কিছু বলতে যাই হিতে বিপরীত হতে পারে। আমাকে যদি হঠাৎ আক্রমণ করে বসে তাহলে আমি কালোর সাথে গায়ের জোরে পেরে উঠবো না।
একটু পরেই কালো দরজার পাশ থেকে সরে যায়। আমি অরুণের খাবার প্যাকিং করে ওর হাতে দিয়ে দিই। কালো কোন কথা না বলে ভাবলেসহীন মুখে দিব্যি খাবার নিয়ে চলে যায়, কিন্তু সেদিন সারাটা দিন আমার মাথার মধ্যে রাগ যেন বাগ মানতে চাইছিল না। সেদিন অরুণ যখন অনেক রাত্রে বাড়ি ফিরল আমি তখন ঘুমিয়ে পড়েছিলাম তিতলি ওর বাবাকে দরজা খুলে দিয়েছিল। পরের দিন সকালে ব্রেকফাস্ট বানানোর সময় আগের দিনের কথাটা আবার মাথায় এলো অরুণকে খেতে দেওয়ার সময় একবার ভাবলাম এখনই বলি যে কালো কে কাজ থেকে বের করে দাও কিন্তু পরক্ষণে এটাও মনে হল কালো কে বের করে দিলে আমাদেরই অসুবিধা হবে ।
অরুণ একা দোকান চালাতে পারবে না আর আমরাও টুকটাক কালোর হাতে দোকান ছেড়ে যেরকম এদিক ওদিক বেরোই সেটাও সম্ভব হবে না ।
এই সব সাত পাঁচ ভেবে অরুণকে কিছু জানলাম না ।
কিন্তু এটাকে পেটের  মধ্যে চেপেও রাখতে পারছি না ।
আমার বান্ধবী শিউলিকে পুরো ব্যাপার টা বললাম 
শিউলি আমারই বয়সী, খুব ফক্কর বাজ,
কিন্তু ভালো মেয়ে।
আসলে শিউলির মেয়ে পিংকি আর আমার তিতলি একই স্কুলে পড়ে ,ওখান থেকেই ওর সাথে আলাপ।
শিউলি তো শুনে পুরো ব্যাপারটা হেসেই উড়িয়ে দিল।
বলে কি আমার যদি তোর মত সিচুয়েশন হতো তাহলে আমি কাল কে দুপুরবেলায় ঘরে ঢুকিয়ে চুদিয়ে নিতাম।
এমনিতেই আমার বর আর্মিতে চাকরি করে বাড়ি আসে ছমাসে একবার আমি তো এরকম সুযোগ পেলে ছাড়তাম না ।
যদিও শিউলি কথাগুলো হেসে হেসেই বলছিল তাও ওর কথা শুনে আমার চোখ ছানাবড়া হয়ে যায়।
আমি বলি, এই যাহ! কি যে বলিস তোর মুখে কিছুই আটকায় না।
তারপর বোকার মত জিজ্ঞেস করি শিউলি তুই সত্যি সত্যি যেটা বললি সেটা করতিস।
শিউলি আমার দিকে তাকিয়ে হেসে আমার গাল টিপে দেয়।
তারপর মোবাইলটা বের করে গ্যালারি থেকে একটা ছবি বের করে আমাকে দেখায় একটা ইয়ং ছেলের ছবি। বয়স ১৮-১৯ হবে। আমি জিজ্ঞেস করি এটা কে ?
শিউলি হাসে কিছু বলে না।
খানিক পরে বলে আমার কচি বর।
আমি কিছু বুঝতে পারি না, অবাক হয়ে যাই ওর কথায় জিজ্ঞেস করি কি বলছিস তুই কিছু বুঝলাম না।।
শিউলি কিছু বলে না শুধু হাসতে থাকে।
পরের দিন শিউলিকে ফোন করি জিজ্ঞেস করি আগের দিনের ব্যাপারে। শিউলি যা বলল শুনে শুনে আমি একেবারে থ হয়ে গেলাম।
ছেলেটার নাম রাহুল ওদের বাড়ির একটা দুটো বাড়ির পরেই থাকে সবে কলেজে ভর্তি হয়েছে শিউলির মেয়েকে বাড়িতে পড়াতে আসে। আর দুপুরবেলায় যখন পিংকি স্কুলে থাকে তখন নাকি শিউলিকে পড়ায়। শুধু নাকি বায়োলজির ক্লাস নেয় তাও আবার প্রাকটিক্যাল এসব বলে শিউলি হো হো করে হাসতে থাকে ।
আমার নিজের কানকে বিশ্বাস হয় না।
জিজ্ঞেস করি এসব কতদিন থেকে শিউলি বলে তা প্রায় বছর খানেক হল।
আমি বলি তোর বর যদি জেনে যায় শিউলি বলে আমার বর কি এখানে বসে আছে দেখার জন্য আমরা কি করছি সে তো আসবে ছ মাস বাদে ।
আমি আবার বলি বর না  হয়ে জানলো না কিন্তু তোর নিজের খারাপ লাগে না ।
পাপ করছিস মনে হয় না শিউলি আমার কথায় হাহা করে হাসে বলে, শরীরের জ্বালা মেটানোর নাম যদি পাপ হয় তাহলে পাপই করছি ।
তুই জানিস আমার দিন কিভাবে কাটে ছ'মাসে একবার তমাল বাড়ি আসে (তমাল হল শিউলির বর।)
ওই দিন পনেরো তমালের সাথে আমার ফিজিক্যাল রিলেশন হয় এখন তুই বল এতে কি মেয়ে মানুষ শান্তিতে থাকতে পারে। আমার একবারেই মনে হয় না যে আমি পাপ করছি তীব্র শরীরের জ্বালা নিয়ে ছটফট করতে থাকার থেকে সেটা মিটিয়ে নেওয়াই ভালো। তাতে সংসারে অশান্তিটা অন্তত হবে না না তমালের উপর আমার কোন অভিযোগ থাকবে, না পিংকির প্রতি আমার কোনদিন ভালোবাসার অভাব হবে ওদের দুজনের প্রতি আমার কর্তব্যের কোনদিন ত্রুটি বিচ্যুতি হবে না। সব দিক মেনটেন করে যদি আমি আমার সুখ খুঁজে নিই তাতে দোষের কি?
যদিও এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। আমি কোনদিন এটায় দোষের কিছু খুঁজে পাইনি, না আমার কোন পাপ বোধ রয়েছে।
আগেই বলেছি শিউলি অত্যন্ত স্পষ্টবাদী মুখের ওপর সোজা সাপটা কথা বলে দেয় শিউলির এই কাটা কাটা কথাগুলো আমার কানে বাজতে থাকে। মনে মনে ভাবি কিছু ভুল তো বলেনি। বর এখানে থাকে না ও একা একা কিভাবেই বা  নিজেকে সামলাবে ।
প্রথমে শিউলির কথা শুনে আমার ওর প্রতি একটু অন্যরকম দৃষ্টি জন্ম ছিল কিন্তু সমস্ত কথাটা ঠান্ডা মাথায় চিন্তা করার পর সেটা কেটে গেছে।
বর বাচ্চার প্রতি কোন অবহেলা তো করেনি যা করছে সমস্ত কিছু মেনটেন করেই করছে।
দুদিন পর একদিন বিকালে শিউলি ফোন করে বলে, কিরে কই আর ফোন করলি না তো?
 আমায় খারাপ ভাবছিস তো, বুঝতে পেরেছি। আমি উত্তর দিই,  আরে না না শিউলি, এরকম কিছু নয়। তোকে একেবারেই খারাপ ভাবি নি, বরং তোর কথাগুলো শোনার পর তোর প্রতি আরো শ্রদ্ধা বেড়েছে।
শিউলি আমার কথা শুনে হাসে ওযে থাক থাক অত শ্রদ্ধা করতে হবে না,  যাইহোক তোর সেই লাভারের কি খবর আমি বলি, কি যে বলিস লাভার কেন হতে যাবে? কালো অরুনের কাছে কাজ করে।
শিউলি আবার জিজ্ঞেস করে বিনা একটা কথা সত্যি করে বলতো অরুণের সাথে তোর ফিজিক্যাল রিলেশন হয় ?
আমি চুপ করে থাকি কি উত্তর দেবো বুঝতে পারি না বিনা আবার জিজ্ঞেস করে কিরে চুপ করে আছিস যে? যদি তোর আপত্তি থাকে থাক বলতে হবেনা। আমি বলি। মাসে এক দুই বারের বেশি হয় না রে ও দোকান নিয়েই খুব ব্যস্ত। রাত্রে দোকান ছেড়ে বাড়ি ফিরতে প্রায় দশটা বেজে যায়। তারপর খেয়েদেয়ে তিতলি সাথে একটুখানি বকবক করে আর তারপর শুয়ে মরার মত ঘুমায়।
 সারাদিন পরিশ্রম করে তো, আর তাই আমিও ওকে আর কিছু বলতে পারি না শিউলি আমার কথা শুনে চুপ করে থাকে বলে তোর কষ্ট হয় না আমি হেসে ফেলি। মেয়ে মানুষের কষ্টের কে কবে খেয়াল রেখেছে।
শিউলি আমায় বলে, তোর কালোর একটা ছবি আমায় দেখাবি?
 আমি হেসে বলি কেন রে? রাহুলে কি আর কাজ হচ্ছে না শিউলি বলে না না কাজ কেন হবে না একই বিরিয়ানি আর কতদিন খাবো মাঝেমধ্যে একটু টেস্ট চেঞ্জ করলে ক্ষতি কি আর তাছাড়া তুই যখন কিছু করবি না তাই ভাবলাম আমি একটু চেখেই  দেখি।
শিউলি বলে, বিনা তোর কালোর বাড়াটা কেমন রে দেখেছিস তুই সাইজ কেমন।
শিউলির মুখের কথায় আমার শরীরে যেন একটা শির শিরানী ভাব জেগে ওঠে।
বলি না রে কখনো দেখিনি ও তো আসলে বাড়িতে শুধু খেতে আসে, শুধু খেতে দিয়ে বাস ওইটুকুই । শিউলি বলে বাড়িতে বাথরুমে কখনো যায়নি ?
আমি বলি, না আমাদের বাড়ির বাথরুম তো তেমন একটা ইউজ করেনা শিউলি বলে,
 ব্যাটার কি মুতও পায় না
আমি হেসে ফেলি।
বলি, কালো আসলে বাড়ি থেকে বেরিয়ে একটা রাস্তার পাশের ড্রেনে পেচ্ছাপ করে ।
শিউলি বুদ্ধি দেয় কালোকে আমাদের বাথরুম ইউজ করানোর জন্য । পরদিন অরুণকে বলি আচ্ছা অরুন কালো আমাদের এত বড় বাথরুম থাকতে রাস্তায় ড্রেনেতে গিয়ে কেন পেচ্ছাপ করে? সেদিন ওই পাশের ফ্লাটের টিনা বৌদি বলছিল যে ট্রেনের পাশে যে ইলেকট্রিকের পোস্ট আছে ওটা নাকি সবাই পেচ্ছাপ করে করে আর তাই খুব দুর্গন্ধ বেরোয়। আমাকে শুনিয়ে শুনিয়ে বলছিল।
অরুন বলে কালোটা বড্ড মুখ চোরা , আচ্ছা আমি ওকে বলে দেব যেন এবার থেকে বাথরুম ইউজ করে ।
পরের দিন কালো দুপুর বেলায় বাড়িতে খেতে এলে আমি খেতে দিয়ে সরে যাই খাওয়া-দাওয়ার পরে কালো ইতস্তত করে বাথরুমে ঢুকবে কিনা বুঝতে পারি অরুন নিশ্চয়ই ওকে বলেছে আমি বলি যাও ভেতরে যাও কোন অসুবিধা নেই আসলে কালো কে আমি তুমি করেই কথা বলি,  ওর আসল বয়স যে কত সেটা ওর চেহারা দেখে কিছুতেই বুঝতে পারি না।
দু একদিন বাথরুম ইউজ করার পর কালো ইতস্তত ভাবটা অনেকটা কেটে গেছে একদিন কালো যখন খাচ্ছে আমি বাথরুমে ঢুকে আমার মোবাইলটা ক্যামেরা অন করে বাথরুমের শ্যামপুর বোতলের ফাঁকে রেখে দিয়ে আসি। শিউলির কথা শুনে কি কি যে করছি কে জানে কাল বাথরুম থেকে বেরোলে মোবাইলটা বের করে আনি।
একটা দামড়া শোল মাছ কালো প্যান্টের ভেতরে করে নিয়ে ঘোরে। কি বিভৎস মোটা আর বড় দুপায়ের ফাঁক থেকে লকলক করে ঝুলছে। কালো পেচ্ছাপ করার পর ওর বাড়াটাকে ধরে জোরে জোরে ঝাঁকায় তারপর মাথাটা কেলিয়ে বার করে আরো একবার ঝাঁকায়।
তারপর আবার প্যান্টের ভেতর ঢুকিয়ে নেয় জাংগিয়া টানিয়া কালো পরে না শুধু একটা বড় হাফপ্যান্ট পড়ে থাকে।।
শিউলিকে হোয়াটসঅ্যাপে কালোর ভিডিওটা পাঠাই
সাথে সাথে শিউলি ফোন করে বলে, ভাই এটা কি এটা কি দেখালি রে এমন সুন্দর একটা জিনিস তোর হাতের কাছে।
আমি তোর জায়গায় থাকলে রোজ ওটাকে ভেতরে নিতাম রে হায় ভগবান !
আমার ভাগ্যে এমন একটা জোটে না !
সেদিন রাতে অরুনের পাশে শুয়ে শুয়ে খালি কালো ভিডিও আর শিউলির কথাগুলো বারবার মনে পড়ে যায়। হাতের কাছে পেলে শিউলি কালোর বাঁড়া ভেতরে নিত!
 এইসব ভাবতে ভাবতে আমার গুদ একেবারে ভিজে যায় দুটো আঙুল ঢুকিয়ে জোরে জোরে ফিঙ্গারিং করতে থাকি । সেদিন অনেক রাতে ঘুম হয় পরের দিন সকালে উঠতে দেরি হয়ে যায় অরুণ জিজ্ঞেস করে শরীর খারাপ নাকি ?
 আমি বলি না না তেমন কিছু না।
 ঐদিন দুপুরে যখন কালো বাড়িতে খেতে এলো আমার যে কি হলো আমি কালোর জন্য ইচ্ছা করে স্নানে গেলাম না খালি মনে হতে লাগলো ও আসলে তখনই ওকে খেতে দিয়ে স্নানে যাব।
 আর করলাম ও তাই ওকে খেতে দিয়ে স্নানে গেলাম ও সামনে দিয়ে ভিজে গামছায় গা ঢেকে আমার ঘরে এসে ঢুকলাম। আমি যেন নেশাগ্রস্থের মত এরকম করে চলেছি। আমি জানি কালো এসে দরজার পর্দার ফাঁকে দাঁড়াবে। আমায় দেখবে আয়নায় যাতে কালোর চোখে আমার চোখ না পড়ে তাই ইচ্ছা করে আয়নার তলার দিক দিয়ে আমি দরজার তলার দিকে লক্ষ্য করতে লাগলাম ।
 আমি ঘরে ঢোকার সাথে সাথে কালো এসে দরজার কাছে দাঁড়ালো , আমি গায়েতে জড়ানো ভিজা গামছাটা আস্তে করে খুলে ফেলে দিলাম মাটিতে এখন আয়নার সামনে আমি সম্পূর্ণ নগ্ন সরাসরি না তাকালেও পরিষ্কার বুঝতে পারি কালোর দু চোখ আমার উলঙ্গ শরীরে ঘোরাফেরা করছে মনের মধ্যে একটা অদ্ভুত শিহরণ হয়। এই প্রথম কেউ আমার শরীর দেখছে ভেবে বিরক্ত না হয়ে কেমন যেন ভালো লাগছে
 কালোর ওই লম্বা লকলকে বাঁড়া টা আমার বারবার মনে পড়ে যায়।
 আজ অনেকক্ষণ সময় ধরে একটু একটু করে গা হাত পা মুছলাম তারপর ড্রেসিং টেবিলের সামনে থেকে একটা ময়েশ্চারাইজার তুলে নিয়ে আসতে করে দুটো হাতে বুকে মালিশ করতে লাগলো প্রায় পাঁচ সাত মিনিট ধরে চলল। এই ব্যাপারটা তারপর নিচে হয়ে ড্রেসিং টেবিলের তলায় ড্রয়ার থেকে প্যান্টি ব্রা ব্লাউজ শাড়ি বের করলাম ধীরে ধীরে একটার পর একটা গায়ে চাপিয়ে ঘর থেকে বেরিয়ে গেলাম আমার বেরোবার ঠিক আগেই কালো দরজার কাছ থেকে সরে গিয়েছে। কালোর হাতে অরুনের খাবারটা তুলে দিয়ে একটু মুচকি হাসলাম কালো যথারীতি কিছুই হয়নি এমন ভাব করে আমার হাত থেকে অরুণের খাবারটা নিয়ে বেরিয়ে গেল
 ।
 নিজেই জানিনা কি করছি দিব্যি ছিলাম হঠাৎ করে যেন শরীরের খিদেটা অনেকটা বেড়ে গিয়েছে। খালি মনে হচ্ছে কিছু একটা ভেতরে ঢুকিয়ে রাখি।
 শিউলিকে ফোন করলাম যা যা ঘটেছে সবটা বললাম তারপর এও বললাম শিউলি আমি ভুল করছি না তো? যদি কিছু উল্টোপাল্টা হয়ে যায় অরুন কিন্তু আমায় খুব ভালোবাসে রে ।
 শিউলি বলে, অরুণের ভালোবাসার ভাগ তুই অন্য কাউকে দিচ্ছিস না এটা মাথায় রাখ। শুধুমাত্র তোর শরীরের সুখ তুই অন্য কোথাও খোঁজার চেষ্টা করছিস কারণ সেটা অরুনের পক্ষে দেওয়া সম্ভব নয় তাই আর যদি অরুনের কাছ থেকে পেতিস তাহলে কি সত্যি আর কালোর দিকে চাইতিস?
 অত ভাবিস না সামনে এক অন্য জীবন প্রবেশ করতে চলেছিস জাস্ট আনন্দনে উপভোগ কর। কোন রকম পাপের চিন্তা মাথায় স্থান দিস না। তাহলে দেখবি নিজের শরীরকে সম্পূর্ণ ভাবে মেলে ধরতে পারবি। আর জানিস তো একবার পুরুষের কাছে আমরা মেয়েরা সম্পূর্ণভাবে যদি শরীর মিলে ধরি তাহলে তারা খুশি হয় তোর উচিত কালোকে সম্পূর্ণভাবে খুশি করা আর তাহলেই দেখবি কালো তোর সুখের প্রতি যত্নশীল হবে।
 শিউলি এত সুন্দর করে গুছিয়ে কথা বলে যে মুহূর্তের মধ্যে দোনোমনা ভাব কেটে যায়, না কোন পাপ আমি করছি না শুধু অরুনের কাছে গোপন রাখাটাই আসল ব্যাপার তাতে করে অরুণেরও কোনো ক্ষতি হবে না আর আমিও শরীরের এই যন্ত্রণার মুখ থেকে মুক্তি পাবো ।
 সেদিনের পর থেকে প্রায় রোজই আমি কালো আসলে তবে স্নানে যেতাম। আর ওইভাবে ঘরের মধ্যে কাপড় চেঞ্জ করি করতাম। ভালো রোজই আমায় দরজার পর্দার ফাঁক দিয়ে উঁকি মেরে দেখব। কিন্তু এর বেশি আর কিছুই হচ্ছিল না আমি ভালো বুঝতে পারছিলাম আমি নিজে না এগোলে কালো সারা জীবন দেখতেই থাকবে। এদিকে আমি কিছুতেই এটা বুঝতে পারছিলাম না আমি নিজে থেকে কিভাবে এগোবো আমি কালো মনিবের স্ত্রী আমার পক্ষে কিভাবে কালোকে গিয়ে অ্যাপ্রচ করা সম্ভব শিউলিকে বললাম ব্যাপারটা শিউলি বলল কালো যে নিজে থেকে এভাবে না সেটা একদম শিওর যা করার তোকেই করতে হবে। আমি বললাম আমি করবোটা কি শিউলি বললো দেখ এর পর যেদিন গেল আসবে তুই বাথরুমে তোর ইউজ করা ব্রা প্যান্টি সায়া ব্লাউজ এগুলো মুখে টাঙিয়ে রাখবি
 । ছেলেরা মেয়েদের ব্যবহার করা অন্তরবাস দেখে প্রচন্ড উত্তেজিত হয় একবার কালোর সাথে এই চালটা চেলে দেখতে পারিস।
 পরের দিন যখন কালো খেতে এলো আমি স্নানে গেলাম না শুধু বাথরুমে ঢুকে ব্রা প্যান্টি খুলে ওকে ঝুলিয়ে রাখলাম। কালো খাওয়া-দাওয়া শেষ করে যথারীতি বাথরুমে ঢুকলো কিন্তু দরজা বন্ধ থাকায় আমি কিছুই বুঝতে পারলাম না আসলে আমি মোবাইল রাখতে ভুলে গিয়েছিলাম।
 পরের দিন আবার একইভাবে ব্রা প্যান্টি খুলে বাথরুমে রেখে এলাম। এবার আমার পুরনো মোবাইলটা ভিডিও রেকর্ডিং অন করে শ্যামপুর বোতলের পিছনে লুকিয়ে রাখলাম। কালো খাওয়া-দাওয়া শেষ করে যখন বাথরুমে ঢুকলো আমি ঘড়ির দিকে তাকালাম প্রায় পাঁচ মিনিট পরে বেরোলো কালো মনে মনে ভাবলাম এতক্ষণ তো টাইম লাগে না কারোর পেচ্ছাপ করতে যাই হোক কাল অরুণের খাবার নিয়ে বেরিয়ে যেতে আমি বাথরুমে ঢুকে মোবাইল চেক করলাম।
 কালো হুক থেকে ব্রাটা নামিয়ে নাকের কাছে নিয়ে গিয়ে অনেকক্ষণ ধরে শুকলো। প্যান্টিটা কেউ ভালোভাবে ঘুরিয়ে-ফিরিয়ে দেখতে লাগলো। তারপর চোখ বুজে সুখতে লাগলো।
 এরপরে দেখি বাথরুমের কুমোড এর ওপর বসে প্যানটা হাটু পর্যন্ত নামিয়ে দিল ওর ঠাটানো বাড়া দেখে আমি চমকে গেলাম।
 দিন দেখেছিলাম বটে কিন্তু তখন নেতিয়ে ছিল আজ একেবারে অন্য রূপ শক্ত মোটা ঠাটিয়ে আছে কালো পাশে রাখা নারকেল তেলের বোতল থেকে খানিকটা তেল হাতে নিয়ে বাড়াতে দোলতে লাগলো
 একহাতে আমার প্যান্টিটা ধরে শুকছে আর অন্য হাতে জোরে জোরে নিজের বাঁড়া ধরে খেচছে। আমি অবাক হয়ে কালোর বাড়াটা দেখছিলাম।
 কিছুক্ষণ পরেই ওর বাঁড়া থেকে থকথকে সাদা ফ্যাদা বেরিয়ে এল এতটা পরিমাণে ফ্যাদা যে একজন মানুষের হতে পারে সেটা না দেখলে বিশ্বাস করতে পারতাম না ওর হাত প্রায় উপচে ফোঁটা ফোটা করে মাটিতে টোপে পড়ছিল।
 কাল আবার আমার ব্রা প্যান্টি বাথরুমের হুকে আটকে রেখে হাত ধুয়ে বেরিয়ে গেল
 ভিডিও শেষ করেই আমি বাথরুমে ঢুকলাম কালো যেখানটায় বসেছিল সেই জায়গাটার মেঝেতে মার্বেলের উপর হাত দিয়ে দেখলাম সাদা থকথকে ফ্যাদা তখনো পড়েছিল কিছুটা ফ্যাদা হাতে নিয়ে শুঁকে দেখলাম। ঝাঁঝালো আঁশটে একটা গন্ধ ।
 এইসব করতে করতে আমার গুদ একবারে ভিজে চট চট করছিল ।
 শিউলি কে পুরো ব্যাপারটা খুলে বললাম শিউলি বললো যে এর পর দিনে যখন কালো বাথরুমে বসে হ্যান্ডেল মারবে তখন সরাসরি ওকে ধরতে আমি অবাক হয়ে গেলাম। কি বলছিস শিউলি। ওই অবস্থায় আমি কি করে ওকে ধরবো আমি কি করে করব এটা? শিউলি বললো বাথরুমের দরজা ছিটকিনি টা আগে থেকে ভেঙে রাখবি কালো যখন ঢুকে তোর ব্রা আর প্যান্টি নিয়ে বাঁড়া খেচবে চট করে ভেতরে ঢুকে যাবি।
 শিউলি বললো বটে কিন্তু আমি কিছুতেই বুঝতে পারছিলাম না এটা কি করে করব কালোকে সামনাসামনি ধরে আমি বলব কি? সারাদিন আয়নার সামনে দাঁড়িয়ে বেশ কয়েকবার রিহার্সাল দিলাম।
 পরের দিন কালো যখন খেতে এলো আমার ভেতরে উত্তেজনায় আমি কিছুতেই স্থির হতে পারছিলাম না। যথারীতি বাথরুমে ব্রা প্যান্টি খুলে রেখে এসেছি, আমি ওয়েট করছি কালো খাচ্ছে খাওয়া প্রায় শেষের দিকে এর পরেও বাথরুমে ঢুকবে আমার বুকের মধ্যে কেউ যেন দাদামা বাজাচ্ছে কালো বাথরুমে ঢুকলো, আমি এত উত্তেজিত হয়ে আছি যে আমার হাত-পা রীতিমতো কাঁপছে বাথরুমের দরজার সামনে গিয়ে দাঁড়ালাম। না কোন শব্দ নেই ।
 মনে মনে ভাবলাম যা হয় হবে আমাকে এগোতে হবে না হলে কালো কোনদিনই নিজে থেকে ধরা দেবে না এক ধাক্কায় দরজাটা খুলে ফেললাম। কুমোরের ওপর কালো প্যান্ট খুলে বসে আছে ওর ঠাটানো বাড়াটা হাতে ধরে কচলাচ্ছে আর এক হাতে আমার ব্রাটা ধরে শুকছে।
 এভাবে ঘরে ঢুকে আসতে দেখে কালো পুরো চমকে গেল। আমি চেঁচিয়ে বললাম। এই জানোয়ার কি করছিস তুই!
  জানিনা এভাবে বলাটা ঠিক হলো কিনা, কালো সাথে সাথে প্যান্ট পড়ে নিয়ে বাথরুমের বাইরে বেরিয়ে এলো আমি কালোর দিকে এগিয়ে গিয়ে বললাম  আমার বাড়িতে এইসব অসভ্যতামি
 করছিস ! তোর সাহস কত !
 কালো কোন উত্তর দেয় না । কালো কে চুপ থাকতে দেখে আমার মাথা আরো গরম হয়ে গেল এক থাপ্পড় মেরে দিলাম কালোকে কালো তাও কিছু বলে না। কিন্তু তারপরে যখন বললাম যে অরুণ কে বলে তোকে এখান থেকে তাড়াবো তখন কালো আমার পায়ের কাছে বসে পড়ল এই প্রথম কালোকে একটু চিন্তিত হতে দেখলাম।
 কাল বললো, আর কখনো এরকম হবে না এবারের মত মাফ করে দাও বৌদিমনি । দয়া করে আমাকে কাছ থেকে তাডড়িও না। আমি বললাম আমার পা ছাড় কালো।
 সেদিন কালো অরুণের খাবার নিয়ে বেরিয়ে যেতে শিউলিকে ফোন করলাম। পুরো ব্যাপারটা শিউলিকে বলতে শিউলি আমাকে বলল কি বোকার মত করলি এটা?
 তোকে থাপ্পড় মারতে কে বলল! এখন যেটুকু ও আগ্রহ তোর ওপর দেখিয়েছিল সেটা আবার দেখাবে না। হয়তো আর খেতেও আসতে চাইবে না হে ভগবান কি করলি তুই এটা। তুই ধমকাতে গেলি কেন আর জানোয়ার বলতে গেলেই বা কেন তোর তো উচিত ছিল ওই অবস্থায় কালকে ধরা ওকে বিছানাতে টেনে নিয়ে যাওয়া।
 আমি বোকার মত বললাম শিউলি, এবার তাহলে কি করবো ?
 শিউলির অনেক বুদ্ধি ও নিশ্চয়ই কিছু উপায় বের করবে ।
 শিউলি বললো অরুণকে বলে একদিন ওকে বাড়ির কাজের জন্যে ডাক ।
 সারা দিন ওর সাথে বাড়ির কাজ কর , সাথে সাথে থাক।
 দেখবি অনেকটা বরফ কেটে যাবে ।
 আর একটু মিষ্টি ব্যাবহার করবি, আর একটা কথা ,
 ওই দিন নাইটির ভেতরে ব্রা প্যান্টি পড়বি না ।
 আমি অবাক হয়ে বলি , ব্রা পেন্টি না পড়ে কীকরে ওর সামনে হাঁটাচলা করবো রে ?
 একে আমার ভারী বুক, মেয়ে হবার পর পাছাও বেশ ভারী হয়েছে যদিও পেটে চর্বি জমেনি।
 শিউলি বলে, ওটাই তো কায়দা , দেখবি একদিন পর কেমন তোর নেওটা হয়ে যাবে । শিউলির কথায় 
 আমার গুদ আবার শির শির করে ওঠে, ইস কতদিন ঠাপ খাইনি। শিউলি তো প্রায় রোজই ওর মেয়ের স্যার মানে ওই ছেলেটা কি যেন নাম, রাকেশ না রাহুলকে  দিয়ে ঠাপাচ্ছে ।
 পরেরদিন অরুণকে বললাম ঘর দোর পরিষ্কার করবো কালো কে একটু আগে পাঠিয়ে দিতে পারবে ?
 অরুণ বললো আচ্ছা, যখন করবে বলো, আমি ওকে পাঠিয়ে দেবো ।
 পরেরদিন ১০ টা নাগাদ অরুণকে ফোন করলাম।
 অরুণ কালোকে বলেই রেখেছিল ।
 আমি একটা হাতকাটা নাইটি পড়ে নিলাম, আর ব্রা প্যান্টি খুলে রাখলাম ।
 ভারী বুকের জন্য এমনিই আমার বুক খুব দোলে, আর ব্রা না পড়ার জন্য আজ আরো বেশি দুলছিল।
 কালোর চোখ আমার বুক আর পাছায় ঘোড়া ফেরা করলেও আমি এমন ভ্যান করছিলাম যেন আমি কিছু দেখতেই পাই নি ।
 ঝুল ঝারবো বলে একটা উঁচু টুলে উঠে কালোকে বললাম তুই নিচে দাড়িয়ে টুলটা শক্ত করে ধরে থাক।
 নাইটিটা হাটু অবধি গুটিয়ে রেখেছিলাম
 কালো নিচে দাড়িয়ে অবাক হয়ে আমার দুই পায়ের ফাঁক দিয়ে ওপরের দিকে তাকিয়ে রয়েছে ।
  আমি ইচ্ছা করে আরো পা  ফাঁক করে দাঁড়ালাম।
  ওপরের দিকে তাকিয়েই কালোকে বললাম , কালো শক্ত করে ধর , নইলে পড়ে যাবো কিন্তু ।
  কালো বললো আমি শক্ত করে ধরে আছি বৌদিমনি তুমি চিন্তা করুনি ।
  ওপরের ঝুল ঝাড়তে ঝাড়তে আমি বেশ বুঝতে পারছিলাম কালো আমার গুদ এর দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে।
  কিছুক্ষন পড়ে আমি কালোকে বললাম তুই এবার টুলে ওঠ আমি বরং নিচে দাঁড়িয়ে ধরে থাকি।
  কালো রাজি হলো না, বললো বৌদি তুমিই ওপরে ওঠো তুমিই যদি পড়ে যাও আমি নিচে দাঁড়িয়ে তোমায় ধরে নিতে পারবো, কিন্তু আমি ওপরে উঠলে তুমিই ধরতে পারবে না।
  আমি বুঝলাম ব্যাটা আরো কিছুক্ষন আমার গুদ দর্শন করতে চায়।
  আমি আবার টুলের ওপরে উঠে পড়লাম, আর ওকে বললাম তুই শুধু টুল ধরিস না আমাকেও ধর।
  কালো আমার একটা পা শক্ত করে ওর বুকের সাথে জড়িয়ে ধরলো।
  ওর স্পর্শে আমার গুদ ভিজতে শুরু করে দেয় ।
  আরো কিছুক্ষন পর আমি ইচ্ছা করে ওর গায়ের ওপর পড়ে যাই।
  কালোর গায়ে পশুর ক্ষমতা, আমায় খপ করে ধরে ফেলে কিন্তু আমার নাইটি উল্টে গিয়ে গুদ পাছা সব একেবারে ওর চোখের সামনে বেরিয়ে যায়।
  আমি লজ্জা পাওয়ার ভ্যান করে তাড়াতাড়ি নাইটি ঠিক করতে যাই।
  কালো হ্যাঁ করে আমার উলঙ্গ গতর দেখতে থাকে।
  আমি বলি, এই অমন করে কি দেখছিস, চোখ বন্ধ কর।
  
horseride
[+] 3 users Like Abhi28's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ওর হাত থেকে নিজেকে ছাড়াতে চেষ্টা করি। কিন্তু কালো ছাড়ে না।
 আমি বুঝি কাজ হয়েছে এবার একটু খেলিয়ে বিছানায় গেলেই কেল্লা ফতে।
 এবার কালো আমার পরিষ্কার করে কামানো গুদের পাঁপড়িতে আঙ্গুল ছোঁয়ায়।
 আমার শরীর কেঁপে ওঠে।
 ফিস ফিস করে বলি এই কালো কি করছিস ছাড় আমায়।
 কালো ছাড়ে না।
 বলে, বৌদিমনি তুমি কত সুন্দর গো !
 আমি বলি কিযে বলিস, আমায় ন্যাংটো দেখে তোর অমন মনে হচ্ছে।
 তুই জোয়ান মরদ তোর কাছে সব মেয়েই এখন সুন্দর।
 আহাহ লাগছে রে ছাড়।
 কালো বলে না বৌদিমনি তুমি সত্যি অনেক সুন্দর!
 ওর গায়ের ওপর ওভাবেই পড়ে থাকি, আর ওই অবস্থাতেই কথা বার্তা চলতে থাকে।
আমি বলি এতোই যদি সুন্দর লাগে তো আগে কোনোদিন তো বলিসনি কেনো !
,আজ আমায় এভাবে দেখে তোর সেক্স উঠেছে, তাই সুন্দর বলছিস।
ছাড় দেখি আমায়, তোর চালাকি আমি সব বুঝি।
কালো তাও ছাড়ে না।
এবার বলে, বৌদিমনি আজ একবার করতে দাও  ।
আর কোনোদিন চাইবো না।
শুধু একবার।
আমি অবাক হবার ভ্যান করে বলি,
শখ কত রে তোর মালিকের বৌকে আদর করতে চাইছিস !
অরুন কে যদি একবার বলি তোর কি অবস্থা করবে সে হুঁশ আছে?
কালো বলে, দাদা তো রোজ সুযোগ পায় ।
আমায় একবার দাও সুযোগ কথা দিচ্ছি আর কোনোদিন তোমার দিকে চোখ তুলে থাকবো না।
আমি হেসে বলি, একদিনেই তোর সব আস মিটে যাবে বুঝি ?
এই কথায় কালো আবার উৎসাহিত হয়, বেশ ভালোই বুঝতে পারছে আজ তার কপালে শিকে ছিঁড়বে।
আমি আবার বলি, তোর দাদা যদি জানে তোর যে কি অবস্থা করবে সে শুধুই আমি জানি, আর আমাকেও তাড়াবে।
তখন কি আমি তোর ঘরে গিয়ে উঠবো নাকি?
কালো বলে বৌদিমনি আমি তোমায় রানী করে রাখবো গো।
একবার দাও বৌদি আর কক্ষনো বলবো না, দাদা জানতে পারবে না।
না না তুই ছাড় আমায়।
অরুন জানলে কেলেঙ্কারি হবে।
ব্যাস কালোকে আর কে আটকায়।
খালি আমায় বোঝাতে থাকে দাদা কোনোভাবেই জানবে না।
আমি বলি না না এই সব বলিস না আমার ভয় করছে।
কালো আমায় খালি বোঝাতে থাকে যে, কোনো ভয় নেই কিছু হবে না।
এই সবের মধ্যেই ওর বারমুডার মধ্যে ওর বিশাল বাঁড়া টা ফুলে ঠাটিয়ে ওঠে।
আমি একটু নেকামো করে ওই দিকে তাকিয়ে বললাম, তোরটা কি ভীষণ বড় রে আমি নিতে পারবো না।
কালো যেন পুরো ক্ষেপে গেছে বলছে, কিচ্ছু হবে না বৌদি মনি, একবার নিয়ে দেখো কিচ্ছু হবে না।
আমি বললাম না না আমার ভীষণ ভয় করছে।  আমার ডান হাতটা নিয়ে ওর বাঁড়ার উপরে ধরিয়ে দেয়, আমিও হাত সরাই না। ওর বাঁড়ার দপ দপানি আমি হাতে ফিল করতে পারি।
যেমন শক্ত আর তেমন মোটা জানিনা, এটা কি করে ভেতরে ঢুকবে।
কারণ অরুণের বাঁড়া এত মোটা নয় আর এত লম্বাও নয়
সেদিন বাথরুমে কালোর বাঁড়ার ছবি দেখে যতটা আনন্দ পেয়েছিলাম,  এখন আর ততটা আনন্দ লাগছে না বরং একটু ভয় লাগছে। এতটা মোটা ভেতরে ঢুকলে আমার গুদ একেবারে চিরে যাবে।
কিন্তু এখন আর কালোকে আটকানো যাবে না যা হবার হয়ে গেছে আজকে কালো আমায় না চুদে ছাড়বে না।
এইসব ভাবতে ভাবতে আমি কালো বাড়াটাকে শক্ত করে ধরে ছিলাম ।
মুখে বিড়বিড় করে বলছিলাম, ইস কি মোটা ।
আমার কথা শুনে কালো বললো বৌদিমনি মোটা হলে তবে বেশি আরাম গো বৌদিমনি।

আমি বললাম আমি এত মোটা কোনদিন ভেতরে নিয়ে নি।
বোধহয় একটু বেঁফাস কথা বলে ফেললাম।
সাথে সাথে কালো আমায় জিজ্ঞেস করল বৌদিমনি, দাদা ছাড়া আর কটা বাঁড়া নিয়েছো?
আমি বললাম কি যা তা বলছিস, তোর দাদার টাই শুধু নিয়েছি।
কালো বলল আমারটা একবার নিয়ে দেখো খুব ভালো লাগবে। একই জিনিস অনেকদিন ধরে খাচ্ছ, একদিন টেস্ট চেঞ্জ করে দেখো।
আমি বললাম তোর তো মুখে খুব কথা ফুটেছে রে, এতদিন কেমন ভিজে বিড়াল ছানার মত থাকতিস তোর যে এত কথা থাকতে পারে তা আজ প্রথম দেখলাম।
এইসব কথাবার্তার মধ্যে কালো ধৈর্য হারিয়ে ফেলছিল অলরেডি দুই ঘন্টা পেরিয়ে গেছে। আর বেশিক্ষণ দেরি করা যাবে না কারণ অরুণকে বলেছি ঘন্টা তিনেকের মধ্যে কালোকে ছেড়ে দেবো। সেটা কালোও জানে যে, ওর হাতে বেশি সময় নেই যদি আজকের মধ্যেই একটা হেস্ত নেস্ত হয়ে যায় তো হোক পরে আবার সুযোগ হবে কিনা সে জানে না।
এরই মধ্যে কালো ওর বারমুডাটা খুলে হাটু পর্যন্ত নামিয়ে দেয়। এই প্রথম সামনাসামনি এত কাছ থেকে ওর শোল মাছের মত লকলকে বাঁড়াটা দেখলাম
ঠাটিয়ে একবারে বাঁশ হয়ে আছে ।
মনে মনে বললাম বিনা আজ তোর কপালে দুঃখ আছে এই জিনিস তুই সহ্য করতে পারবি না রে।
কালো আমায় বিছানার মধ্যে শুইয়ে নাইটিটা কোমর পর্যন্ত তুলে দেয়। তারপরে আমার দুই পা কাঁধে তুলে একেবারে আমার কোমরের কাছে এগিয়ে আসে। আমি একটা বালিশ টেনে নিয়ে মাথায় দি।
কালো বুঝে গেছে আমার আর বাধা দেওয়ার ক্ষমতা নেই এখন বল ওর কোর্টে।
ওর ওই মস্ত বাঁড়াটা ধরে দুবার ঝাকিয়ে নেয়, তারপর বাড়ার মাথাটা আমার গুদের পাপড়িতে ঘষতে থাকে ।
সুখে আমার শরীর ছটকাতে থাকে, অরুণ কোনদিন এইসব করেনি শুধু ঢুকিয়ে খানিকক্ষণ ঠাপিয়ে মাল ফেলে দিত।
কালোর বদমাইশি যেন কিছুতেই শেষ হয় না, খালি ভাবি এইবার ঢোকাবে কিন্তু কালো ঢোকায় না।
যত ওর বাঁড়ার মাথা দিয়ে আমার গুদের পাপড়িতে ঘষা দেয় ততই আমার গুদ ভিজে ওঠে গুদের রস বেরিয়ে পাছা বেয়ে গড়িয়ে পড়ছে।
থাকতে না পেরে কালোকে বলি আমায় আর কষ্ট দিস না সোনা এবার ঢোকা।
কালো চোখে মুখে একটা হাসি ঝিলিক খেলে যায়, বুঝতে পারি আমায় নিয়ে খেলে বেশ মজা পাচ্ছে। এবার কালো বা হাতের দু আঙুল দিয়ে আমার গুদের পাপড়িটা ফাঁক করে। তারপর ওর বাঁড়ার মাথাটা কেলিয়ে ওই ফাঁকে রাখে ধীরে ধীরে চাপ দিয়ে ভেতরে ঢোকাতে থাকে একটুখানি ঢুকতেই যন্ত্রণায় আমি গুটিয়ে যাই।
বিছানার পাশে থাকা ভেসলিনটা কালো দিকে দিয়ে বলি, আগে এটা লাগা না হলে আমি যন্ত্রণায় মরে যাব। কালো ভেসলিন এর কৌটোটা নিয়ে ওর বাঁড়ার মাথায় ভালো করে লাগিয়ে দেয়। এরপর। আবার গুদের মুখে রেখে চাপ দিতে থাকে। এবার আর আগের মত ব্যথা লাগে না। কিন্তু তাও ভীষণ টাইট লাগে, একটু একটু করে চাপতে চাপতে কাল ওর ওই দামড়া শোল মাছের মত বাঁড়াটা পুরোটাই আমার গুদের ভেতরে ঢুকিয়ে দেয়। আমি ঘাড় উঁচু করে দেখি কালোর তলপেট আর আমার তলপেটে মিশে গেছে ।
অত বড় হৎকা বাঁড়াটা যে আমার গুদের ভেতর সম্পূর্ণ ঢুকে গেছে এটা দেখে আমার নিজেরই অবাক লাগে।
কালো র মুখের দিকে তাকিয়ে দেখি অসম্ভব তৃপ্তি যেন বিশ্ব জয় করে ফেলেছে।
আমারও দারুন লাগছিল কতদিন অরুণের সাথে করি না আজ প্রায় দেড় মাস পরে গুদে বাঁড়া নিলাম ।
তাও আবার পর পুরুষের।
সত্যি বলতে পর পুরুষের বাঁড়ায় আনন্দটা অনেক বেশি সেটা শুধুমাত্র শক্ত আর মোটার জন্য নয়।।
দীর্ঘদিন একই শরীর একই বাঁড়ায় একই পোজে চোদাচুদি করতে করতে একটা একঘেয়েমি চলে আসে অন্য পুরুষের বাঁড়ায় সেই একঘেয়েমি টা  নষ্ট হয়।

নতুন করে শরীরের মধ্যে যৌন খিদে তৈরি হয়, আবারো চোদাচুদি করতে ইচ্ছে হয়।
যদি ওই কথাগুলো আমার নয় শিউলি বলেছিল কিন্তু আজকে আমি সেগুলো ফিল করতে পারছি। শিউলি যেগুলো বলেছিল অত্যন্ত ঠিক কথা।
কালো খুব ধীরে ধীরে আরো কিছু করে আমায় চুদতে শুরু করেছে ব্যথাটা এখনো অনেকটাই কমেছে। গুদের ভেতরটা আর আমি শির শির করছে আমি খালি ঘাড় উঁচু করে আমার গুদের মধ্যে ওর বাঁড়ার যাতায়াত দেখছিলাম।
অত বড় বাঁড়াটা কি সুন্দর আমার গুদের মধ্যে পুরোটা ঢুকে যাচ্ছে। বাঁড়ার চারপাশে আমার গুদের চামড়া যেন কাপটে ধরে আছে ।
উফ কি যে আরাম কি বলবো !
প্রায় দশ মিনিট হলো কালো একই ভাবে একনাগাড়ে চুদে যাচ্ছে। গুদের কাছটায় অনেক ফেনা হয় তৈরি হয়েছে ।
আর সেই জন্য একটা পক পক শব্দ তৈরি হচ্ছে।
দরজা-জানলা বন্ধ বলে রক্ষে না হলে আশেপাশের লোকজন সবাই জেনে যেত। ওর ঠাপের যা জোর !
ডাব খেতে খেতে চোখ বন্ধ করে ফেলি, সুখে যেন আমার শরীর ভেসে যাচ্ছে অরুনের সাথে চুদাচুদিতে এত আরাম কোনদিন পায়নি। অনেকক্ষণ পর কালো আমায় উল্টে দেয় আমি বাধ্য মেয়ের মত উল্টে গাঁড় উঁচু করে শুই এবার পিছন দিক থেকে গাদন দিতে শুরু করে ।
হঠাৎ মনে হল কালো যেন স্পিড বাড়িয়ে দিয়েছে আমার শরীরটা প্রচন্ড ঝাঁকুনি খাচ্ছে। ওর কোমরের ধাক্কায় অলরেডি আমি দুবার জল খসিয়ে দিয়েছি। এইভাবে কুড়ি মিনিট ঠাপ খাওয়ার পর কোন রকমে ঘাড় বেঁকিয়ে কালোর দিকে তাকাই।
একনাগাড়ে ঠাপিয়ে যাচ্ছে, গায়ে অসম্ভব জোর ছেলেটার।

ওর চোখের দিকে দেখি যেখানে ওর বাঁড়া আমার গুদে ঢুকছে এক দৃষ্টিতে সেই দিকে তাকিয়ে রয়েছে বোধহয় ওর বিশ্বাস হচ্ছে না। যে সত্যি সত্যি ও আমাকে চুদছে ।
দুবার জল খসিয়ে আমার শরীর ছেড়ে দিয়েছে আর পারছিলাম না কিন্তু কালোর থামবার কোন লক্ষণই নেই আমি ভাবছিলাম কোথায় অরুণ আর কোথায় কালো কত পার্থক্য দুজনের।
আর মিনিট দুয়েকের মধ্যেই কালো যেন ক্ষ্যাপা ষাঁড় হয়ে গেল,  পিছন থেকে আমার মাইদুটো শক্ত করে খামচে ধরল এবারে পাগলের মত ঠাপাতে লাগলো মনে মনে একটু খুশি হলাম, যে এইবার ব্যাটা মাল ফেলবে আর  আমি মুক্তি পাবো।
বলতে বলতেই গুদের ভেতরে কালো গরম ফ্যাদায় ভর্তি হয়ে গেল গরম ফ্যাদা গুদে পড়লে কি যে আনন্দ হয় সেটা যারা কনডোম দিয়ে চোদাচুদি করে তারা কোনদিন বুঝবে না। গরম ফ্যাদা গুদের মধ্যে নেবার মজাটাই আলাদা ।
কারোর স্পিড আগে থেকে অনেকটা কমেছে কিন্তু তখনও থামেনি। প্রত্যেকবার ধাক্কা মারার সাথে সাথে গুদের ভেতরে চুলকে চুলকে ফ্যাদা ঢালছে আমি ভাবলাম এইবার বোধহয় থামবে। কিন্তু আমায় অবাক করে দিয়ে কালো থামল না !
পুরো মাল ফেলার পরেও কারোর বাঁড়া আগের মতনই ঠাটিয়ে আছে  ।
হায় ভগবান একি  থামবে না নাকি? আধাঘন্টা পার হয়ে গেছে, আর
কতক্ষণ ঠাপ খাব
?
কাল তো উঠে দাঁড়াতে পারবো না।
বাধ্য হয়ে বললাম কালো, এবার ব্যথা করছে রে ছেড়ে দে । কিন্তু কালো আমার কথা পাত্তাই দিল না। বলল, আর তো সুযোগ পাবো না। আজ একটু করে নিতে দাও।
আমি বললাম, কেন সুযোগ পাবি না রোজ দেবো,  তোকে সুযোগ,  আজ ছেড়ে দে খুব ব্যথা করছে। কালো থামেনা আমার চোখ থেকে জল বেরিয়ে আসে। আমি কাঁদো গলায়  বলি, কালো থাম কাল আবার করিস,
এখন থেকে  রোজ করবি আমায়, যেমন খুশি করবি, আজকে ছেড়ে দে ।
কালো আমার দিকে তাকিয়ে বলে সত্যি বলছো বৌদি মনি রোজ আমায় দেবে করতে?
আমি বলি হ্যাঁ কালো রোজ দেবো তোকে। আজকে ছাড় ব্যাথা করে দিয়েছিস পুরো।
রোজ ওকে চুদতে দেবো কথা দিতে তবে কালো গুদ থেকে বাঁড়া বের করে। গুদটা যেন পুরো খাল হয়ে গেছে।
কালো অরুণের খাবার নিয়ে বেরিয়ে যায় আমি ওভাবেই বিছানাতে কেলিয়ে পড়ে থাকি। গুদে ভীষণ ব্যথা, কালোর ঘন ফ্যাদা গুদের পাশ বেয়ে গড়িয়ে পড়ছে বিছানার চাদরে ।
আমার ওঠার ক্ষমতাই নেই, বাথরুমে গিয়ে যে নিজেকে পরিষ্কার করব সেটুকুও গায়ে জোর নেই।।
ওভাবে শুয়ে থাকতে থাকতে কখন ঘুমিয়ে পড়েছিলাম হঠাৎ কলিংবেলের শব্দে ঘুম ভাঙ্গে, ঘড়িতে তাকিয়ে দেখি চারটে বাজে,  বাবা প্রায় দু'ঘণ্টা ঘুমালাম।
তিতলি এসে গেছে তাড়াতাড়ি গিয়ে দরজা খুলে দিলাম। তিতলিকে খেতে দিয়ে। বাথরুমে গেলাম। আজকে চানও করা হয়নি।।
চান করে পরিষ্কার হয়ে তিতলি সাথে কিছুক্ষণ গল্প করলাম একটু বাদে তিতলি পাশের বাড়িতে খেলতে গেল আমি একটু বসে টিভি দেখছিলাম।

নামেই টিভি খুলে বসেছিলাম কিছুই দেখছিলাম না , খালি একটু আগে ঘটে যাওয়া দৃশ্য আকারে চোখের সামনে ভেসে আসছিলো ।
পরদিন সকালে যখন পেচ্ছাপ করবো বলে  টয়লেটে গিয়ে বসলাম, প্রচন্ড ব্যাথা লাগলো, আর কিছুতেই পেচ্ছাপ করতে পারলাম না ।
ভয় পেয়ে গেলাম খুব , শিউলিকে ফোন করে পুরো ব্যাপার টা বললাম ।
সে তো শুনে খুব খুশি, বললো আসল পুরুষ মানুষের ঠাপ খেয়েছিস তো তাই একটু ব্যাথা , ও কিছু না , কাল কমে যাবে চিন্তা করিস না ।
আজ আবার  কালোকে দিয়ে চোদাতে যাসনা যেন আজকের দিনটা রেস্ট নে।
আমি বলি কিযে বলিস তুই আজ কেনো আজ কাল দুদিন অবধি ব্যাথা থাকবে মনে হচ্ছে ।
তার পর বললো পিল খেয়ে নিস মনে করে না হলে আ বার পেট বাঁধিয়ে বসবি ।
horseride
Like Reply
#3
Darun hochye
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#4
দারুন শুরু  clps keep going 

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#5
Next update please?
Like Reply
#6
Durdanto golpo
Like Reply
#7
Ashadharon golpo.
Please next update din please
[+] 1 user Likes Somu123's post
Like Reply
#8
Update please
Like Reply
#9
অরুণের পক্ষ হতে একটি প্রতিশোধের পর্ব এলে বেশ হতো।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)