Thread Rating:
  • 6 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy টাইম ট্রাভেল (আলিমা পরিবারের অতিত বর্তমান খোলাসা)
#1
আমি আকাশ খান বয়স ৩৫ একটা প্রজেক্ট নিয়ে কাজ করছি সেটা হলো টাইম টাভেল অতিতে বা ভবিষ্যৎ জাওয়া আমার বৌ সানজিদা বেগম বয়স ২৮ সে গৃহিণী সে হাফিজিয়া পরিবার থেকে এসেছে।
ফিগার ৩৮-৩৬-৩৬আমার মার অনেক ইচ্ছা ছিল হাফেজি কোন মেয়েরে ছেলের বউ করবে।তাই মার চাওয়া পুরা করেছি।আমাদের বিয়ের ৫ বসর একটি ছেলে আছে ৪ বসরের আমার পরিবারে আমার মা-বাবা আর কিছু লোক ছাড়া আমার বউয়ের চেহারা কেউ দেখতে পারিনি কারস সে পর্দা করে চলে।
আমার মাও অনেক খুশি এমন ধার্মিক ছেলের বউ পেয়ে। আমার মা ও বৌ নিয়মিত পরে। মাঝে মাঝে আমার মাকেও সন্দেহ হয় যে সে এত ঘনিস্ট কেন আমার বউর সাথে।
আমি অনেকটা ইচড়ে পাকা ছিলাম ছোট থেকেই বাসার মা।বোনেদের ব্রা পেন্টি লুকিয়ে দেখতাম  পেলে সেটা ধোনে ঘসতাম মহিলাদের পিশাব করা দেখা ছিল আমার অন্যতম নেশা। বাসার কারো পিশাব করা দেখা ছারিনি আমি এমনকি বন্ধু দের মা
বোন পারার কোন ভাবি অনেকের পিশাব
করা দেখেছি।প্রায় আমি বাসার মহিলাদের
মা বোন ভাবি কাকি জাদের ব্রা পেতাম চুরি করে নিয়ে আসতাম বেলুন ফুলিয়ে ব্রাতে লাগিয়ে ব্রা পরতাম দেখতাম মহিলারা এত বড় দুধ ব্রাতে রাখে কি করে রাতে ব্রাতে মাল ফেলে সকালে লুকিয়ে ডাস্টবিনে ফেলে দিতাম।বা বন্ধুদের কাছে কোন মহিলার ব্রা তাকে দেখিয়ে ব্রা বিক্রি করতাম। বন্ধুর মা বোনের ব্রাও চুরি করে বন্ধুর কাছে বিক্রি করেছি।মা জর করে তার দুর সম্পর্কের ভায়ের মেয়ের সাথে আমার বিয়ে করায়।
বিয়ের পর থেকেই দেখি মা যেন আমার বউকে কি ইসারা করে বউও ইসারা করে।
ভাবলাম মা আর বৌ অনেক পরহেজগার
তাই হয়তো কোন গোপন কথা আমার সামনে বলতে লজ্জা করে তাই ইসারা করে ।
আমার মার কথা বলি মার নাম পারবিন খান বয়স হবে ৫০ মত দেখতে ফর্সা বিশাল সাইজের দুধ ৪০ সাইজের দুধ ৪২ সাইজের পাছা
(মানে ৪০ সাইজের মার ব্রা পেন্টি চুরি করে দেখেছি) আমার বোন আফিয়া বয়স ২৫ ফিগার ৩৬-৩৪-৩৪ বোনেরো ব্রা পেন্টি সব চুরি করে সাইজ দেখা।
বোনের বিয়ে হইছে ২ বসর বিয়ের আগে বোন এক ছেলের সাথে প্রেম করে পালিয়ে জায় বোন আর ছেলেকে এক বন্ধু বাসাতে লেংটাই হাতেনাতে ধরে ফেলি ধরার পর সভাই জানতে পারে ছেলে * বোনেকে বাসায় নিয়ে আসার পর এক সপ্তাহেই বিয়ে দিয়ে দেই আর বোন বিয়ের ৭ মাসের মাথায় একটা মেয়ের জন্ম দেয় এখন বুঝেন বোন কেমন করে ৭ মাসেই বাচ্চা দিল বোনের ঘটনাও বলবো ।
আমার মা প্রায় র সময় বৌকে বলে সানজিদা  আসো বৌকে সাথে নিয়ে জায় তো একদিন দেখি বৌকে মা বলছে সারাদিন ভাতারকে সময় দিলে হবে আমাকে সময় দিবে না এইটার জন্য তোমাকে ছেলের বৌ করে আনছি তারাতারি নামজ পরে আজকে আমার নিচে শুবে ।আমার হাফেজি বউ আমার মাকে বলে ভাতারকে সময় দেবনাকি তোমার বোদা চাটবো সাউরি মাগি বলেই দুই জনে হাসতে থাকে আর বউ পক করে আমার মার দুধ টিপে দিয়ে বলে আমার শাউড়ির ইমানি কদু ।
আমি তও অবাক ওদের কথা শুনে আমার মা আর বৌকে আমার সন্দেহ হতে থাকে তারা আমার আরালে একে অন্যকে খাইয়ে দেয় একসাথে মুখের সামনে মুখ নিয়ে কথা বলে একদিন বৌ বলে আমার রুমের টয়লেট পানি আসছে না আম্মার টয়লেটে জাচ্ছি গোসল করতে।
তো বৌ চলে জায় কিছু পর আমি টয়লেটে জেয়ে দেখি পানি ঠিক আসছে পাসেই দেখি বৌ তার ব্রা রেখেই চলে গেসে। তো আমি বৌর ব্রা হাতে করে মার রুমে জেয়ে দেখি মা আছে নাকি মার সামনে তো আর বউকে ব্রা দেয়া জাবেনা রুমে দেখি মা নেই।আমি মার রুমের ভেতরে জাব তখনি দেখি আমার বউ পুরো লেংটা হয়ে গোসল খানা থেকে বড় বড় দুধ ঝাকিয়ে বেরিয়ে মার আলমারির সামনে জেয়ে বলে এই সাউরি মাগি কোন ব্রা পরবি আজকে বল ঠিক তখন আমি দেখি মা টয়লেটের ভেতরে পুরা উলং হয়ে দারিয়ে বলে আজকে তোর ব্রা দে পরি আর তুই আমার ব্রা পর।আমি আমার আলেমা মাকে এমন লেংটা তাও আমার বউর সাথে দেখে বলার মত কোন সব্দ পাচ্ছিলাম না।বউ বলে আম্মা আমার ব্রা আপনার হবে যে দুইখান ইমানি পাহাড় বানাইছেন।আম্মা বলে দে তোর ব্রা না লাগলে গিট দিয়া পরুম তুই আজকে আমার পেন্টি পর দেখ তোর জামাই জন্মস্থানের রস লাগা পেন্টি পরা দেখ সারাদিন ভোদা পিছলা হইয়া থাকবো।
বউ বলে ওরে আমার রেখা দেবি মাগিরে বলে আম্মার সামনে জেয়ে আম্মার ঠোট চুষতে থাকে আমার বউ আমাকেও এমন করে ঠোট চুশেনি যেমন করে আমার আলিমা মায়ের ঠোট চুষছে।আর মাকে রেখা দেবি বলছে কেন আমার সন্দেহ বারতে থাকে।
মা এইবার সানজিদাকে বলে
ছার মাগি আমার ইমানি কদু খাবিনা দরজা গালিয়ে দরজা বন্ধ কর বলেই দরজা বন্ধ করে দেয়। এ আমি কি দেখলাম আমার হাফেজি পর্দা করা বউ আর আলেমা মা না না আমি ভুল দেখেছি।


এর পর থেকে আমি মা আর বউ উপর নজর রাখতে সুরু করলাম। তারা আমার সামনে নরমাল থাকে ভুল করলে মা সানজিদাকে কথা শুনায় বড় লোকের বেটি দাসি বাদি দিয়ে কাজ করাইছে আমরা তো সাদি বাদি রাখিনা নিযের কাজ নিজেই করতে হবে। বউ চুপ করে শুনে একদিন আমি রান্না ঘরে চা নিতে জেয়ে দেখি মা সানজিদাকে বলছে
এত দেরি করে ঘুম থেকে উঠলে হয়।
সানজিদা বলছে তোমার পোলা ছারতে চায়না আর তার মা ঘুমাতে দেয়না বলে।মার ভোদা মুঠি করে ধরে বলে এই টা দিয়ে কি বের করছো আমাকে এত জালাও কেন মা পোলায়।
মা নিজের মাক্সসি পেটের উপরে তুলে তার ভোদা আমার বউকে দেখিয়ে বলে মাগি এইটা দিয়ে না বের করলে তুই শুইতি কারে নিয়া আর তুই তো আমারে এইটা (ভোদা দেখিয়ে)ঘাইটা আমারে সুখ দিছিলি।আমি জরে কাশি দিয়ে রান্না ঘরে ঢুকতেই তারা নরমাল হয়ে গেল আমি চা নিয়ে বের হবো বসের ফোন আমাদের টাইম ট্রাভেলের মেশিন অনেকটা কম্পলিট হইসে।
বাসায় আমার কাছে ২ টা পেন ক্যামেরা ছিল সেটা একটা আমার রুমে অন করে আরেকটা চুপি চুপি মার রুমে জানালার পর্দার উপরে ফিট করলাম আর অফিসে চলে আসলাম।
আমাদের মেশিন টেস্ট করার সময় দুই দিন পর দেয়া হলো। বাসায় আসলাম বিকেল।বেলা এসে দেখি বউ কাজ করছে আর মার কথা বলতেই জানাল ছাদে আছে।
মা এমনি বাইরে বের হলে বোরকা  পরে আর ছাদে গেলে সুধু  পরে জায়।
আমি মাকে দেখেতে জেয়ে দেখি মা স্টোর রুমে আছে আর কিছু লুকিয়ে রাখছে একটা ব্যাগ রেখে মা বেরিয়ে আসছে আর মা আজকে  পরেনি মা ঘুরতেই মাকে দেখি কেমন লাগছে নাক লাল মাথার সিথি পাশে অনেকটা লাল হয়ে আছে।
মা বের হবার আগেই আমি বেরিয়ে নিচে চলে আসলাম। মা আসার আগে মার রুমে জেয়ে পেন ক্যামেরা টা নিলাম। আর আমার রুমে এসে বউকে চা দিতে বলে আমার পেন ক্যামেরা নিলাম এখন ভিডিও ফুটেজ দেখার পালা।
কি করে দেখব ল্যাপটপ ওপেন করলে বউ সামনে এসে বলে কি দেখেন কি করেন।
ফ্রেশ হয়ে বউ রান্না ঘরে জেতেই ক্যামেরার ফাইল সেভ করে ফোনে নিয়ে নিলাম জাতে যে কোন সময় দেখতে পারি।রাতের খাওয়া শেষ করে বউকে বললাম বন্ধুদের সাথে দেখা করে আসি।বাসা থেকে বেরিয়ে পাশের এক রেস্টুরেন্ট ঢুকে বসে ফোনের ভিডিও ফাইল ওপেন করলাম মার রুমেরটা ২০ মিনিট কিছুই ছিলনা ২০ মিনিট পর মা তাড়াহুড়া করে রুমে এসে টয়লেটে ঢুকে মাক্সসি  পরে বেরিয়ে আসল আর  দারালো। মা  পরছে কিছু পর আমার বউ সানজিদা মার রুমে এসে ঠিক মার পেছনে এসে দারাল আর মা সিজদাতে জেতেই সানজিদা আচমকা মায়ের পাছার মাক্সসিটা উপরে তুলে ফেলে মার বিশার বড় ফর্সা পাছা নিয়ে সেজদাতে আছে মা উঠে আবার সেজদাতে জেতেই বউ মার পাছায় জিব দিয়ে চেটে দিল দেখি মা কেপে উঠে।
সানজিদা মায়ের পাছা দুইহাতে ফাক করে মুখ মায়ের পাছার ফাকে ভরে দিতেই মা আহহহ করে কাপছে। সানজিদা তো মায়ের পোদ ফাক করে পোদের ভোদার ফুটা চাটছেই।মা সেজদার থেকে উঠে দারাতেই সানজিদা মার মাক্সসির ভেতরে ঢুকে গেল আর মায়ের পোদ চাটতে থাকে। মা দারিয়ে কাপছে কাপছে মা কেপে কেপে দুর্বল হতেই দেখি সানজিদা মার মাক্সসি থেকে বেরিয়ে আসলো আর সানজিদার নাক মুখ জামা ভেজা মনে হলো বউ আমার তার জামা দিয়েই মুখ মুছে নিল।
মা  শেষ করে ঘুরেই সানজিদাকে দেখে
হাসি দিয়ে নিজের মাক্সসি খুলে ফেলতেই দেখি মা ব্রা পরে নি বিশাল সাইইজের দুধ মার ব্রা চুরি করে সাইজ দেখেছিলাম ৪০ এখন মনে হচ্ছে মার দুধ আর বড় মা মাক্সসি খুলে জায় শুয়ে পরে পা ফাক করে দিল। সানজিদা তার পায়জামা খুলতেই জা দেখি আমার নিজের ধোনের থেকে পিশাব বেরিয়ে জায় ভিডিও পস করে টেবিল থেকে টিসু নিয়ে ডান বাম তাকিয়ে জাইংগার ভেতরে টিসু দিয়ে ধোন সাফ করলাম।
উফফ এ আমি কি দেখলাম আমার মা আর হাফেজা আমার আরালে কি করে।
দেখি ভিডিওটা চালু করে।

ভিডিওটা আবার অন করে দেখি আমার
বউ তার পায়জামা খুলার সাথে সাথে তার ভোদার সামনে একটা বেশ লম্বা একটা নকল ধোন লাগানো (ডিলডো) আর সে কোন কথা না বলেই মার এক পা উপরে তুলে মার ভোদায় সেটা চালান করে দেয় আর মাকে চুদতে থাকে নকল ধোন দিয়ে। এত দিন ভাবছি আমার না দিনের কথা ছাড়া আর কিছুইর খবর রাখেনা। আমার হাফেজা বউ আমার সামনে এমন সহজ সরল যে মাথার কাপর ফেলেনা সেই কিনা নকল ধোন দিয়ে তার বরের মাকে চুদছে জায় ফেলে।আর কিছু বলছে ক্লিয়ার বুঝতে পারলাম না পেন ক্যামেরা অনেকটা উপরে রাখসি তাই।
এয়ার ফোন লাগিয়ে ভলিউম ফুল করে
কথা শুনার চেস্টা করলাম বউ মাকে বলছে কি সাউরি মাগি তোমার চুত মারছি কেমন লাগছে।
মা।বলছে আম্মা জান মারেন আপনার শাউরির চুত মারেন আপনের আলিমা শাউরির চুতে অনেক চুলকানি এমন করে
চুত মারবেন জেন চুত ফাক হয়ে থাকে।
বউ বলছে কি আম্মা নকল ধোনের গুতা আপনের ভোদার চুলকানি কমতে পারে বলেন কিন্তু আসল ধোনের গুতা খেলে বুঝবেন কি চামড়ার সাথে চামড়ার ঘসা দেবো নাকি শাউড়ি আসোল ধোনের গুতা।
মা বলে দে একটা ব্যাবস্থা কর তুই যা চাইবি দিবো খালি আমার ভোদার চুদে
রস বের করে দেবে।
বউ বলে সত্যি দেবে না করবে না তোমার ছেলের নামে ওয়াদা করো।
মা বলে আচ্ছা ছেলের নামে ওয়াদা করলাম জা বলবি করবো একটা আসল ধোন দে আমারে ভোদার চুলকানি আর সইতে পারিনা। বউ মায়ের এক পা তুলে ঠাপাতে ঠাপাতে মায়ের পায়ে কামড় দেয় চেটে দেয়। কিছু পরে বউ মাকে চুদা থামিয়ে বাইরে জেয়ে আবার ফিরে আসে তখন দেখি বউর হাতে আমার বাসি জাইংগা জেটায় বউকে চুদার পর আমার মাল আর বউর ভোদা সাফ করেছি বউ সেই জাইংগাটা মার  খুলে মার মাথায় পরিয়ে ধোনের চট করা জায়গাটা মায়ের মুক বরাবর দিয়ে আম্মার ভোদায় ডিলডো ভরে ঠাপাতে থাকে।
মা শুধু বলছে এই খাচ্চোর মাগি কি করলি।
ছেলের জাইংগা আমার মুখে ইসসস কি আশটে গন্ধ তোর বরের ধোনে মাগি
তোর বর ধোন সাফ করেনা ইস এই গন্ধই কত বসর পর পেলাম।
বউ বলে এই পারবিন মাগি তাহলে আজকে তোর ছেলেকে বলব ধোন সাফ করে গাইংগা পর তোর মা মাগি এই জাইংগা মুখে দেয় চাটে
এর পর বউ আবার বাইরে জেয়ে আবার হাতে করে নিছু নিয়ে আসে। তখন দেখি বউর হাতে আমার ব্যাবহার করা মালে ভরা কনডম ইসসস এইটা বউ কোথায় লুকিয়ে রেখছিল। বউ মার ভোদায় আবার ডিলডো ভরে ঠাপাতে ঠাপাতে মার মুখের সামনে জেয়ে।
মাকে বলে এই শাউরি আমার মাল বের হবে নে নে হা কর মাল খা বরের আলেমা মাগি শাউড়ি মাগি হা কর মজা খাওয়াবো বলেই মায়ের মুখ থেকে আমার বাসি জাইংগাটা উপরে তুলতেই মা চোখ বন্ধ করেই কোন কিছু না ভেবেই হা করতে বউ কনডম টা উলটো করে ভেতরের মাল সব মার মুখের ভেতরে ফেলে দিয়ে মায়ের মুখ চেপে ধরতেই।
মা চোখ খুলে ফেলে চোখ বড় করে মা সানজিদারে দেখছে ।
বউ বলে গিলে ফেলেন আম্মা এইটা আপনার ছেলের শিন্নি আর শিন্নি ফেলতে নেই পুরা খাওয়া লাগে।আর দোয়া করেন এই শিন্নি জেন পরের বার আপনার ভোদার ভেতরে ফেলে। মাও আসতে করে মাথা নারিয়ে মাল গিলে ফেলতেই বউ মার মুখ থেকে হাত সরিয়ে দেয়। মা বলে দোয়া করি পরের বার যেন এই শিন্নি আমার ভোদার ভেতরে জায় আর বউ বলে আম্মার আপনার নাজায়েজ ছেলের ধোনের মাল কেমন লাগলো ।
মা এইটা শুনেই কমর কাপিয়ে বোদার রস ফেলে দেয় আর বরে ইস মাগি তোর মুখে কিছুই আটকায় না। বউ মার ভোদার থেকে ডিলডো বের করে আমার জাইংগা দিয়ে মার ভোদা ডিলডো আর নিচে ফেলা রস সাফ করে গাইংগাটা মার মুখে পুরা ঘসেই দৌরে চলে জায়।মা কিছু পর উঠতে যাবে তখন ভিডিও অফ হয়ে জায়।
ইসস এই দিকে আমার ধোনের মাল বের হবার মত আমার মায়ের আর বউর
নোংরামি দেখে।আর বউ আমাকে মায়ের নাজায়েজ ছেলে কেন বললো সেটাও বুঝলাম না।পরের ভিডিও ফুটেজ প্লে করলাম।
এই ফুটেজ সময় দেখলাম যে সানজিদা আমার মাকে চুদার আগের।
প্লে করতেই দেখি সানজিদা বেডের পাশে পরছে।মা আমার রুমে জেয়ে সানজিদার পেছনে দারাল সানজিদা সিজদাতেই জেতেই মা সানজিদার পায়জামা নামিয়ে সানজিদার ভোদায় আঙুল ভরে দেয় আর খেচতে থাকে। মা সেজদাতেই সানজিদার পিঠের উপরে পেছন ফিরে বসে জায় আর সানজিদার ভোদা খেচা করতে থাকে সানজিদা আহহ আহহ করে মায়ের ওজন নিতে পারেনা শুয়ে পরতেই মা উঠে তার পেন্টি নামিয়ে সানজিদার মুখে নিজের ভোদা চেপে কমর নাচাতে থাকে আর সানজিদার দুধের উপরে দারিয়ে মুততে মুততে মা সানজিদার ভোদার উপরে মুতে দেয়। একি মার পরনে ত কোন পেন্টি না এইটা একটা জাইংগা এইটা তো আমার জাইংগা জেটা আমি অনেক বার পরে মাল ফেলেছি পুরানো বলে এখন আর পরিনা।
মার মুতা হলেই দেখি মা দৌরে বাইরে বেরিয়ে জায়। এখন বুঝলাম আগের ভিডিও তে মা কেন তার রুমে দৌরে জেয়ে হাপাতে থাকে।
বউ উঠে ঘর সাফ করে কাপর বদলে রুমের বাইরে জায়। মা আমার জাইংগা পরেছে বউ আমার বাসি জাইংগা মার মুখে পরালো।
কনডমে ফেলা আমার মাল মাকে খাওয়াল।
আমার মা সানজিদাকে নিজেই পছন্দ করে বিয়ে করাই আনসে আমার জন্য।
তাহলে কি মা আর সানজিদার এরা আমি।
না থাকলে এইসব করে নাকি অন্য কোন বেটা ছেলেও এসে এদের সাথে মজা করে।
রেন্টুরেন্ট থেকে বেরিয়ে বাসার দিকে রউনা দিলাম
আর তখনি.....?



দেখি ১৪-১৫ বছরের একটি ছেলে আমার বাসা থেকে বেরিয়ে যাচ্ছে ছেলেটি একটি ধুতি পরা খালি গায়ে আমি লুকিয়ে দেখার চেষ্টা করলাম।ছেলেটা দূরে যেয়ে ড্রেনের পাশে দাঁড়িয়ে ধুতি তুলে মুততে থাকে মুতা হলে ধুতিটা ভালো করে বাধলো।
আমি দেখি ছেলেটার ধোন অনেক বড় বিচি দুইটা মনে হলো পেয়ারা ঝুলে আছে। কিছু ভাবতেই পারলাম না এইটুকু সময় আমার বাসায় * ছেলে কেন যাবে কোন ময়লা ওয়ালাও এত রাতে ময়লালার জন্য আমার বাসায় যায় না
তো কি হতে পারে ছেলেরা। বাসায় জেয়ে দেখি আমার বউ আর মা মাক্সসি পরে গেস্ট রুম গুছগাছ করছে ওদের নোংরামি তো জানলাম ওই * ছেলেটার কাহিনি জানতে হবে।
পরের দিন সকালে বেরিয়ে জাবার আগে পেন ক্যামেরা ফুল চার্জ করে জায়গা মত ফিট করে দিলাম একটা আমার রুমে আরেকটা গেস্ট রুমে দেখি কোন কিছু ধরা জায় নাকি।
অফিসে চলে জাই বস জানায় টাইম ট্রাভেল মেশিন রেডি আছে তাই কেউ সেটা পরিক্ষা করতে চাইলে করতে পারে।
আমার কলিগ আর বন্ধু সে টাইম ট্রাভেল করতে ইচ্ছুক তাই সে বলে আমি জাবো সব রেডি বন্ধুকে বললাম কতো বসর পেছনে জেতে চায় সে বলে সে তার জন্মের আগে জেতে চায় সে জানতে চায় তার বাবা কে তার তার মা বলে তার বাবা তার জন্মের আগে পালিয়ে গেছে। তো মেশিন অন করলাম আর (টাইম ট্রাভেলে ২ ঘন্টা আমাদের টাইম ৩০ মিনিটের সমান)
আধা ঘন্টা পর বন্ধু ফিরে আসল বন্ধুর হাতে কিছু কাগজের বই দেখলাম বস সবাই খুশি মেশিন টিকঠাক কাজ করেছে। বন্ধু দেখি ফিরেই মুখ ভার করে তার কেবিনে চলেজায়। সে তার কেবিনে চলে গেলে বস আমাকে বলল সে কি কি দেখেছে কোথায় ছিল সব তারে জিজ্ঞাস করে রিপর্ট করতে।
আমি বন্ধুর কেবিনে জেতেই সে আমাকে ধরে কান্না শুরু করে দেয়।আমি জিজ্ঞাস করতে সে বলে সে টাইম ট্রাভেল করে তার বাসার সামনে টেলিপোট হয় তারপর সে আসে পাশে ঘুরে সব দেখে দেখে। সেই খানে তার বাড়ি নেই সেখানে একটা কোঠা। আর একটা শাড়ি পরা মেয়ে দারিয়ে ছিল তাকে দেখে বলে কে আপনি আমি বলি আমি এই পারাতে নতুন এসেছি সে ভেতরে আসুন বলে আমাকে ভেতরে নিয়ে জায় ভেতরে জেয়ে দেখি
মহিলাদের লেংটা ছবি ফ্রেমে করে বাধানো আর অবাক হলাম বেশির ভাগ মহিলাদের দুধ অনেক বড় বড় সবাইর দুধ ভোদা বের করে রাখা ছবি তখনি একটা মহিলার চিক্কার করছে সেই শাড়ি পরা মহিলা আমাকে বলে ওই লোক বের হলে আপনার নাম্বার।
আমি বলি কিসের নাম্বার সে বলে কেন কোঠায় এসেছেন মাগি চুদতে আর কিসের নাম্বার জানেনা নেকা আমার ।তখনি দরজা খুলে একটা কালো লোক বেরিয়ে আসে আর আমি দেখি সে লোক লেংটো হয়ে টয়লেটে জাচ্ছে কি বড় ধোন তার খেয়াল করলাম ধোনের চামড়ার মাথায় মালে সাদা হয়ে আছে।মানে সে * পেছন থেকে সেই মহিলা আমাকে সেই রুমে ধাক্কা দিয়ে ধুকিয়ে দরজা বন্ধ করে দেয়।
আর সামনেই দেখি লেংটা হাত বাধা এক মহিলা তার ভোদাটা ফা কয়ে আছে ভোদার লাল অংশ দেখে মনে হলো সকাল থেকে কয়েক জনের কাছে হেবি চুদা খেয়েছে মহিলার মুখে নাকাব দেয়া মানে সে মুসলিম মহিলার দুধ বেশি বড় না দারুন ফিগার।
আমি সুজগ কাজে লাগাই আর প্যান্ট খুলেই মহিলাকে চুদা শুরু করি। জিবনে কোঠার মাগি চুদিনি সে কি চুদছি মহিলার দুধ টিপছি। উত্তেজনা এত ছিল একেতো টাইম ট্রাভেল করেছি তার উপর মুসলিম মহিলা চুদছি ভাবতেই মহিলার ভোদায় মাল বেরিয়ে গেল আর অমনি মহিলা বলে উঠে এই কি করলেন আমার ভোদায় মাল কেন ফেললেন এই সালা খানকির পুত আমার কাছে গলাটা অনেক চেনা মনে হলো আমি মহিলার নেকাবটা সরাতেই অবাক হয়ে দেখি এইটা আমার আম্মু ফারজানা একদম জোয়ান বয়স।দেখেই আমি পেছনে সরে আসি আম্মু আমাকে বলে কিরে বাইরের কেউ বলেনাই তোরে আমি মুসলিম আকাটা মাল বোদায় নেই না মুখে নিয়ে খাই ভোদায় মাল ফেলছিস সালা। এখব বড়ি খেতে হবে নাহলে পেট বেধে যাবে।সালা ভোদায় মাল ফেলার টাকা আলাদা দিবি নাহিলে তোর বিচি গেলে দেব নে আমার হাত খোল সালা এক আকাটা এসেছে মুল্লি চুদবে মাগির ছেলে
আমার হাত বেধে এতখন চুদলো আর মাল আমার নেকাব তুলে মুখে গিলিয়ে গেল।সালাকে বললাম আমি প্রসাব করবো।মাগির ছেলে আমার প্রসাব বোদায় মুখ লাগিয়ে খেয়ে নিল।
আর তুই বোকাচোদা আমার ভোদায় মাল ফেললি। নে হাত খুলে দে আমি ভয়ে সামনে
জেয়ে চেহারা দেখি হ্যা এইটা আমারি
ধার্মিক আম্মু ফারহানা যে কি না এখন পিরে রোজা করে বোরকা ছাড়া বের হয় না।কিন্তু আম্মুকেন এই বেশ্যাদের কোঠায় আম্মুকি বেশ্যা ছিল আমি আম্মুর হাত খুলে বলি আমার ভুল হইসে।
টাকা দিতেই জাব ভাবলাম আমার পকেটে যে টাকা আছে সেগুলা চলবে নাকি বা সে যদি সন্দের করে তাই বললাম টাকা তো ভুলে বাসায় রেখে আসছি আপনি আমার গলার চেইনটা রেখে দেন পরের বার আসলে না হয়ে টাকা দিয়ে চেন নিয়ে জাবো।
চেনটা আম্মুর হাতে দিতেই আম্মু আমার ধোন বিচি চেপে বলে পরের বার মাল ভোদায় না আমার মুখে দিবি খানকির ছেলে বলেই আমার ধোন বের করে চুষে দেয়। আম্মু এমন করে আমার ধোন চুশছে মনে হয় কোন পাকা খানকি আমি সহ্য করতে না পেরে আম্মুর চুল ধরে ধোন আম্মুর মুখ থেকে টেনে বের করে বলি ছার খানকি আমার সময় নেই পরের বার তোর ভোদা দরমুজ করে জাবো বলে রুম থেকে বের হয়ে এক দৌরে বাইরে চলে আসি আর বাইরে এসে সেইখান থেকে এই বই গুলা চুরি করে আবার ভবিষ্যতে ফিরে আসি।
এখন কি করি আমার আম্ম একজন বেশ্যা ছিল কেমন করে আম্মু বেশ্যা হলো।আমার বাবা কে এইসব আমাকে জানতেই হবে।বন্ধুর সাথে করেবানা বইটা টপ বেশ্যাদের ছবি দেয়া সাথে তাদ্রর নাম দেয়া আছে আমি বন্ধুর টেবিলে রাখা বইটা নিয়ে দেখতে থাকি। একটা ছবি আমার অনেক চেনা চেনা লাগছে।

বন্ধু বলছে সে নাকি অতিতে জেয়ে তার মাকেই চুদে আসছে বন্ধু আরো বলে তার মার ভোদা চুদে সে অনেক সুখ পেয়েছে তাই সে পরের বার আবার যাবে তার মাকে চুদাই করতে। সেই বইয়ের পাতা দেখে আমি শিহরিত হয়ে গেলাম উলঙ্গ মহিলাদের ছবি সেইখানে বন্ধুর মাও দুধ দেখিয়ে ছবি দিসে কয়েকটা পাতা উলটে একটা ছবি দেখে আমার ধোন দারিয়ে গেল সেটা আর কারো ছবি না আমার মা পারবিন খানের ছবি। জুয়ান বয়সে আমার মা পারভিন দারুন সেক্সসি ছিল।
সেই খাসা দুধ পাছা খারা নাক পরের ছবি সেটা আমার খালা পারুল খান ইসসস মার বোনেরাও এমন নাকি আমার মাথায় কিছুই আসছিল না এই বেশ্যাদের বইয়ে মা খালর ছবি কেন।বইটা সাথে নিয়ে বাসায় রউনা দিলাম ভাবলাম পরের বার আমি অতিতে জাবো।নিজের চোখে দেখবো
বাসায় এসে দেখি মা ঘুম বউ মাক্সসি পরে এসে দরজা খুলে দিল। রাতে খেয়ে ঘুমাতে জাবো বউকে বললাম আমার অফিসের কাজ আছে তুমি ঘুম করো আমি কাজ করে আসছি।
এর মাঝে বাসায় সেট করে রাখা পেন ক্যামেরা গুলা নিয়ে বাইরে থেকে বউর দরজা লাগিয়ে।
ভিডিও গুলা অন করতেই ১০ মিনিট পর দেখি আমার রুমে মা এসেছে পুরো লেংটা হয়ে বউ কে পেছন থেকে জরিয়ে ধরে দুধ টিপছে।
বউ বলছে এই খানকির ঝি ছার এই দুধ তোর ছেলের সম্পত্তি তোর দুধ আছে না ওইগুলা টিপ মাগি বউ ঘুরেই মাকে লেংটা দেখে।
বলে কিরে পারবিন খানকি বেশরম ছিলান কেমন করে লেংটো হয়ে আসছেরে মাগিয়ে কিরে ভোদা চুলকায় নাকি।মা আমার বেডে শুয়ে দুই পা ফাক করে বলে
এই বৌমা আমার পাক বোদাটা চেটে নাপাক করে দেরে।বউ তার কাপর খুলে মার উপরে ঝাপিয়ে পরে মার দুধ চুষতে চুষতে মায়ের বোদায় নিজের ভোদা ঘসতে থাকে।
মা উত্তেজনায় তার দুই পা পুরো ব্যাঙের মত ফাক করে বলে ভোদায় ভোদায় মুখ দে মাগি।
বউ মায়ের ভোদায় মুখ দিয়ে বলে ইসসস বুড়ি মাগি ভোদায় জেন সরকারি কল লাগিয়েছে পানি পরতেই থাকে।এই বয়সে একটা ভাতার জুগিয়ে নেয়ার চুদিয়ে মজা কর।
মা-এই মাগি তোর ভাতার তোরে চুদে তাই তোর ভোদার পানি ঝরায় আর আমার ভাতার নাই তাই পানি বেয়ে পরে।দেখিস না আমই পেন্টি পরি না।
মা-দারা আজকে অন্য রকম ভাবে করি
বউ-কেমন করে করবেন মা
মা-আজকে আমি আলেমা মহিলা হব আমার ভোদায় ভুত ঢুকেছে আর তুমি হবে আলেমা আপা যে মহিলাদের বাসায় জেয়ে তাদের ভোদা আর পুটকির ছেদা থেকে ভুত বার করে।
বউ-ইসসসস আমার খানকি শাশুড়ি মাগি কি রসিক তোর ভোদায় পুরা ভুতের পরিবার ঢুকলেও হারিয়ে যাবে এত বড় আর গভির ভোদা তোর।
বউ জেয়ে একটা নাইটি পাঞ্জাবির।মত করে পরে মাথায় আমার টুপি পরে আসলো।
আর মাকে দেখি একটা জায় বিছিয়ে পাছার নিচে একটা বালিশ রেখে ভোদা উচু করে তসবি পরতে থাকে।
বউ বলে কি হইছে মহিলা তুমি লেংটা ভোদা বের করে কেন দেখাচ্ছো ।
মা-আলেমা আপা আমার বোদায় অনেক চুলকানি আর এই চুলকানি র সময় বেশি হয় বসেই মুতে ফেলি শাড়ি সায়া ভিজাই।
বৌ-এমনটা হবার কথা না জারা পাক নারি তাদের এমন হয় না তুমি প্রসাব করে পানি দিয়ে ভোদা সাফ করো।
মা-হ্যা করি মাঝে মাঝে প্রসাব করি ভোদা সাফ না করেই উঠে পরি আর অনেক সময় বিছানাতেই....ইয়ে মানে ভোদার পানির সাথে মুত বেরিয়ে জায় নোংরা নোংরা সপ্ন দেখি তাই।
বৌ-তুমি তো পাকা খাচ্চুন্নি মহিলা তাই তমার ভোদায় খাচ্চোর ভুত ঢুকেছে তুমি মুতে বোদা সাফ না করেই সুয়ে থাকো তা তোমার ভোদা কি তোমার বাপ এসে সাফ করবে না তোমার ছেলে।
মা-না আলেমা আপা বিয়ের আগেও আমই মুতে ভোদা সাফ করতাম না।অভ্যাস রয়ে গেসে
আমি সপ্নে দেখি কোন * আকাটা আমারে ছেলের সামনেই আমারে চুদে মুতিয়ে দিক আমাকে চুদাই করে পারার সবাইকে ডেকে আমার ফাক করা ভোদা দেখাক।
সবাইকে আমি দাওয়াত করে বাসায় এনে সবার সামনে * বাচ্চা ছেলের সাথে চুদিয়ে ভোদা ভরে মাল নিয়ে সবাইরে দেখাই আমার পাছায় জেন লিখে দেয় পারবিন জাত খানকি।
বৌ-মা তুমিতো দেখি খানদানি খানকি মাগি দের মত কথা বলছো ঠিক আছে আমি দোয়া করি তোমার ভোদা জেন কোন * বাচ্চা ছেলে চুদাই করে পারার সবাইকে ৫ টাকা
করে নিয়ে তোমার ভোদা চুমা দেয়ার সুযোগ করে দেয়।
মা-আলেমা আপা আমার তো আরেকটা ইচ্ছা ছিল।
বৌ- বলে ফেল লেংটী মাগি
মা-আমি চাই আমার পেটে কোন কচি * ছেলের বাচ্চা আসে আর আমার আলেমা হাফেজি বউ মার পেটে কোন পারার বেশ্যার ছেলের বাচ্চা আসে।
বৌ-তাই হবেরে দোয়া করে দিলাম।
নে এইবার তোর ভোদার ভুত বের করি।
বউ আমার মার ভোদার সামনে মুখ নিয়ে বলে এই আম্মা মুতে ভোদা ক্লিন করেন নি
ভোদায় এত গন্ধ কেন তাই তো আপনার ভোদায় ভুত ঢুকেছে।

মা বলে ভোদা সাফ করে কি হবে আলেমা আপা আপনি চেটে সাফ করে দেন।
আহহ বউ মার বোদায় মুখ নিয়ে সে কি চাটা
মা তো পাছা তুলে ভোদা চাটার সুখ নিচ্ছে।
বউ মার উপরে উঠে মার ভোদায় মুখ দিল
আর মার মুখে নিহের ভোদা।
বউ বলছে আপনার ভোদার ভুত জরায়ুর মুখে বসে আছে এমন বড় ধোন জা দিয়ে আপনার জরায়ুর মুখে জেয়ে ভুতটারে আপনার ভোদা চুদাই করতে করতে মারতে হবে যে।


বউ আমার মায়ের ভোদা চেটে উঠে মায়ের ভোদার মুখে নিজের ভোদা রেখে মায়ের ভোদার উপরে মুতে দিল।
মা-আহহহহ ভোদাটা পুরিয়ে দিলরে খানকি মাগি কি গরম মুত বলে আম্মাও ভোদা ফাক করে দিয়ে মুতা সুরু করে দিল বৌ শাশুড়ি এক জন আরেক জনের ভোদায় মুতছে।
মা বউকে বলছে কাল ওই * বাচ্চাটার সাথে জা মজা করলাম সালা ভয়ে আমাদের মুত চেটে দিসে।
বৌ-হ্যা মা আমি সালার বিচি ধরে আমি এমন চাপ দিসি আর ধোন এত জরে খেচে দিসি যে সালা * আকাটা মাল ফেলে দিসে আমার হাতে আমাদের বউ শাশুড়ি কে ভোদা চাটতে দেখে বলে সবাইকে বলে দেবে এখন ওই সালার লেংটা হয়ে আমাদের মুত চাটার ভিডিও আছে আমার কাছে।

মা আর বউ এমন নোংরা কথা সুনেই বুঝলাম কেন ওই ছেলেটা দৌরে বাসা থেকে বেরিয়ে ড্রেনে দারিয়ে মুতছিল।
এইবার আমি টাইম ট্রাভেল করবো মা বলে মায়ের বিয়ের পরের বসর আমি পেটে আসি তাই আমার বয়সের হিসেব করে তার আগের সময়ে জাবো।




সকালে আবার পেন ক্যামেরা সেট করে রেখে
বারিয়ে গেলাম অফিসে জেয়ে টাইম মেশিনে টাইম সেট করে সাথে কিছু টাকা এক প্যাকেট কনডম সাথে ফোন নিলাম। মেশিনে আবার নানুর বাসার লোকেশন সেট করে মেশিন অন করে আমি টাইম ট্রাভেল করে আমার জন্মের আগে সময় পৌছে গেলাম। ঠিক আমার নানুর বাসার পেছনের মাঠে আর এমন জায়গতে আমি দারিয়ে আমার পাশেই দেখি এক ভুটকি মহিলা আমার দিকে মুখ করে প্রসাব করছে মহিলার মুর দিয়ে আমার প্যান্ট ভিজে গেল।
মহিলাকে দেখি প্রসাব করে শাড়ির আচল টেনে
তার মুতের বোদা মুছে উঠে পরলো।
আর আমাকে দেখি বলে এই হতোচ্ছাড়া ভুদা দেখার এত ইচ্ছে নিজের মায়ের ভুদা দেখ আমার ভুদার সামনে দারিয়ে আছিস কেন।
খানকির ছেলে সালা গাড় মেরে দেব বেশ্যা মাগির ছেলে।আমি ভালো করে খেয়াল করে দেখি এইটা আমার নানু রেহানা বেগম।কিন্তু একি নানু ব্লাউজ পরা নেই একটা পাতলা শাড়ি পরা নানুর ডাবের সাইজের দুধ দুর থেকেও যে কেউ বুঝতে পারবে। আমি উনাকে বললাম পারবিন খানের বাসাটা চেনেন
মহিলা-এই সালা আমিকি তোর চাকরানি যে সব বলত্র হবে খানকির ছেলে
আমি-দেখেন গালি দেবেন না আপনি পারবি নামের কাউকে চেনেন।
মহিলা-কেনরে ঢ্যামনা আমার মেয়েরে দিয়ে কি করবি।
আমি-একটু দরকার ছিল
মহিলা-দেখ আমার বেটি ফ্রি কার সাথে শোয় না টাকা আছে মাগির ছেলে নাকি খালি সাথে ধোন নিয়ে ঘুরিস।
আমু-দেখেন পারবিনকে আমার দরকার আছে কিছু কথা জানার ছিল।
মহিলা-দেখ বে পকেটে টাকা হইলে আমার মেয়ের সাথে কথা কেন সব করতে পারবি।
টাকা না থাকলে আমাত মুতও ধরতে পারবিনে না সালা জানি কোথা থেকে এইসব খানকির ছেলেরা চইলা আসে আমার মেয়েরে নিতে মাগির ছেলে আমার মেয়ে কেন আমাকেই সামলাতে পারবি খানকির পুত সর নাহলে লোক ডেকে লেংটা করে মন্ডিরের সামনে বসিয়ে দেব
আমি-এমন রাগ হচ্ছিল তাই আমিও মুখ খুললাম এই খানকি মাগি টাকা নেই মানে সালি রাস্তায় মুতুনি তোর মত মাগিরে চুদে মুতিয়ে আর পাছা চুদে হাগিয়ে দেয়ার মত ক্ষমতা আছে আমার আর টাকা দেব মাগি নিয়ে চল আমাকে পারবিনের কাছে বলে মহিলাকে ১০০ টাকা আগে ১০০ টাকার অনেক মুল্য ছুল টাকা দিতেই মহিলা হা করে বলে এই সালা তুইতো মালদার লোকরে আস আমার সাথে।
[+] 6 users Like bappyfaisal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Osadharon
Like Reply
#3
একদম ভিন্ন স্বাদের গল্প... আরো নোংরামি যোগ করুন।।পাশেই আছি্‌, নীল সেলাম
Like Reply
#4
অসাধারণ গল্প বাকি পর্ব শুরু আসায় আছি।

[Image: Screenshot-2023-09-07-16-25-48-902-edit-...katana.jpg]
gambar foto
[+] 1 user Likes Raj Bai 23's post
Like Reply
#5
সবাইকে অনেক ধন্যবাদ কমেন্ট করার জন্য
কমেন্ট করুন গল্পে আর কি কি এড করলে জোস হবে
বাকি আপডেট লেখা আছে পোস্ট করে দেব
Like Reply
#6
আপডেট দেন তাড়াতাড়ি
Like Reply
#7
Mashalla
Onk din por vlo akta story porlam

Writer k dhonnobad
[+] 1 user Likes majhabifatima's post
Like Reply
#8
খাসা গল্প  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#9
তুশির রোমাঞ্চকর চুদাচুদি চাই নিজামের সাথে যেখনানে তুশির শ্বাশুড়ি তুশির চুদাচুদি গোপনে করতে হেল্প করবে আর স্বপ্ন দেখবে আলমের ঘুমের ভিতর তুশি দুই পা ফাক করে কাকে যেন দিয়ে গুদ চুষাচ্ছে আর গুদ চুষে চুষে তুশি কে পাগল করচে পরে দেকবে ঘুমের ভিতর যেটা আলম কখনো করিনি তুশির সাথে সেটা হলো তুশির পাছাটা জিব দিয়ে চেটে খাচ্ছে আর তুশি ছটফট করছে চোদাচুদির করার জন্য। তুশিকে সব শেষে দেখবে মজা করে বাড়া চুষছে আর বারা চুষে দেওয়ার পর জরিয়ে ধরে বাড়া টা তুশির গুদের ভিতর ডোকাচ্ছে আর বের করছে। ২ জন ২ জনকে বালোবাসছে। এটা স্বপ্ন দেখবে গুমের ভিতরে আলম। টিক তেমন করে ওই সময় তুশি নিজামের চুদাচুদি চলবে সাফিয়া বেহম তুশির শ্বাশুড়ির

গৃহবধুর গোপন প্রেম -চটি
Like Reply
#10
দাদারা কয়েক দিয়েই আপডেট দেব ধন্যবাদ
Like Reply
#11
Update kobe asbe
Like Reply
#12
update kobe asbe
Like Reply
#13
update chai
Like Reply
#14
পরের পর্বের জন্য শুভ কামনা রইলো
[+] 1 user Likes bosir amin's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)