Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance স্বামী-স্ত্রী Roleplay ( ভাইবোন, বউমা-শশুর, বাবা-মেয়ে, মা-ছেলে)
#1
স্বামী স্ত্রী দৈনন্দিন জীবনে এক ঘেয়েমী কাটাতে আমার একটা ছোট প্রয়াস। যদি ভালো লাগে তো সাধুবাদ দেবেন আর যদি পছন্দ না হয় তো আমাকে বলবেন আমি লেখা বন্ধ করে দেব, দয়া করে গালাগাল দেবেন না। অনেকদিন থেকে গল্প করি আজকেই আমি এই সাইটে লগইন করলাম। বয়স যা হোক লেখার হাত আমার নেই তবুও চেষ্টা করছি।

আমার সব কটা লেখা হবে অভিনয় মানে ইংরেজিতে যাকে বলে RolePlay.
প্রথম অংশ হবে স্বামী স্ত্রী সম্পর্কের পরিবর্তন। 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রথম অংশ হবে স্বামী স্ত্রী সম্পর্কের পরিবর্তন।

আগে একটু ভুমিকা দিয়ে নেই।
সমর বাবু বিবাহিত বিবাহিত জীবন প্রায় ২১ বছর। বয়স ৫০। সমর বাবুর স্ত্রী স্বপ্না দেবী বয়স এই ৪২ বছর। ওনাদের দুই সন্তান। প্রথম সন্তান ছেলে এবং দ্বিতীয় সন্তান মেয়ে। স্বপ্না দেবী ছেলে মেয়ে সংসার নিয়ে সব সময় ব্যাতিব্যাস্ত তারপর রান্না বান্না সংসার জীবনটা তাঁর অতিষ্ঠ আর কিছুই ভালো লাগেনা। সমর বাবুরা দুইভাই ছিল এক ভাই আগেই এলাকা ছেড়ে চলে গেছেন কোন বোন নেই। স্বপ্না দেবীর আবার ভাই নেই দুই বোন, স্বপ্না আর রেখা। সমর বাবু একটা চাকুরি করেন মাইনে যা পান ভালো মতন চলে যায়। অন্য কোন সমস্যা নেই কিন্তু একটা সমস্যা সেই যৌন জীবন। স্বপ্না দেবী এখন আর কোন কিছুই অনুভব করেন না। এই সমর বাবুর যত আক্ষেপ। সারাদিন ডিউটি করে ফিরে রাতে বিছানায় স্ত্রীর সাথে সে আর হয় না স্বপ্নার এত অনীহা সমর বাবুকে কুরে কুরে শেষ করে দেয়। ভদ্রলোক মানুস পর নারীর কাছে যাবে সে তাঁর পক্ষে অসম্ভব। ছেলে মেয়ে অনেক বড় হয়ে গেছে স্ত্রীর সাথে যতই চেষ্টা করুক সে কোন রকম আসক্ত হয় না।
[+] 1 user Likes kaku50's post
Like Reply
#3
সমর বাবুর মনে যত ইচ্ছে থাক স্ত্রী একদম সারা দেয় না। কাউকে এই মনের কথা বলতেও পারেনা। কি করে কি করবে মোবাইল ঘেটে কিছু একটা যদি পেত কিন্তু সব পারলেও সেখানে আবার ছেলে মেয়ে মোবাইল ধরে তাও পারেনা। একদিন রেলের স্টল থেকে চটি গল্পর বই কিনল, রাতে স্ত্রী ঘুমানর পরে ওই বই পরে দেখল, দারুন রগ রগে গল্প আপন রক্তের মধ্যে সম্পর্ক। পরেই সমর বাবুর রক্ত গরম হয়ে উঠল স্ত্রিকে জোর করেই একবার যৌন ক্রিয়া করল এবং অনেক বেশী সুখ পেল। ইদিন কিছু না বললেও পরের রাতে স্ত্রীকে ওই গল্প পরে শুনালো এর ফলে স্বপ্নাও একটু উত্তেজিত হল এবং দুজনেই বেশ ভালই মিলন করল। স্বপ্না দেবী এবার একটু সহযোগিতা করতে লাগল। গল্পের ভেতর নানা সম্পর্কের যৌনতা আছে, যেমন ভাই বোন, মামা ভাগ্নী, বৌদি দেবর কাকিমা ভাইপো, একটা পেল মা ছেলে দুজনে পরেই কেমন বেশী গরম হয়ে গেল আর ওই রাতে ওরা দুজনে মিলন করল।

স্বপ্না আর আগের মতন নেই এখন বিছানায় এসেই সমরের গায়ে হেলে পরে ওইসব ভেবে আর নিয়মিত ওদের আগের মতন যৌন খেলা চলতে লাগল। এবার সমর বাবু চন্মনে হয়ে উঠল। বেশ ভালই চলছিল কিন্তু কিছু দিনের মধ্যে আবার কেমন যেন হয়ে গেছে সেই উত্তেজনা স্বপ্নার মধ্যে আর পাওয়া যাচ্ছে না। তবে এর মধ্যে দুজনে মোবাইল ঘেটে অনেক কিছু দুজনে শিখেছে। এর মানে আগের থেকে ওরা দুজনেই ফিরি।  আগামী ৩০ আগস্ট রাখী পূর্ণিমা, ছেলে মেয়ে তো খুব খুশী রাখী বাধবে ভালো খাওয়া দাওয়া হবে। স্বপ্নাও বেশ খুশী। ছেলে মেয়ের জন্য সব করবে যদিও নিয়মিত রান্না করে কিন্তু ওই দিন স্পেশাল দিন।
সমর বাবু বাড়ি ফিরে রাতে খেয়ে যখন ঘুমাতে গেল তখন স্বপ্না বলল কি গো কালকে তো রাখি পূর্ণিমা মেয়ে ওর দাদার হাতে রাখি বাঁধবে তো বাজার করবে তো। সমর বাবু সে তো করতেই হবে আমারা তো ওদের খুশির জন্য সব করছি, ওরা তবু ভাইবোন আমার তো বোন নেই আমাকে কে রাখি বাঁধবে। আমার সে আশা পুরন হলনা কোনদিন। স্বপ্না সে আশা তো আমারও পুরন হয় নাই আমার ভাই ছিল না, তোমার আমার একই অবস্থা আমিও তো বিয়ের পর কোনদিন ভাইফোঁটা বাঃ রাখি বাধতে বাপের বাড়ি যাইনি আর তোমারও কোন বোন আসেনি। কপালে থাকতে হয় বুঝলে। কি করছ তুমি মোবাইলে কি দেখছ গো।
সমর বাবু ওই রাখি বাঁধা দেখছি একটা ভিডিও দেখবে নাকি। স্বপ্না কই কি দেখি বলে সমরের কাছে এসে গা ঘেঁষে বসল। সমর আবার গোরা থেকে টেনে সেই প্রিয়ার ভিডিও টেনে দেখাল। ভিডিও তে এমন একটা গল্প ছিল বোন ভাইকে রাখি বেঁধে দিল তারপর বোনকে ভাই গিফট দেওয়ার জায়গায় চুদে দিল। স্বপ্না দুর এইসব বাস্তবে সম্ভব নাকি সব ফেক ভিডিও। সমর আমিও জানি ফেক তবুও দেখে মজা লাগল তুমি বল। স্বপ্না আরো গা ঘেঁষে উঃ তুমি আজকাল না বাচ্চা হয়ে যাচ্ছ এসব দেখে আমাকে পাগল করে দাও। বলে সমরের লিঙ্গে স্বপ্না হাত দেয়। কি গো দাড়িয়ে গেছে তো। সমর কি করব এত সুন্দর ভিডিও দেখে ঠিক থাকা যায় তুমি বল এস বলে দুজনে মিলন করতে লাগল। এরপর দুজনে শান্ত হয়ে ঘুমিয়ে পড়ল।
পরের দিন সকালে যথারীতি বাজার করল ছেলে মেয়ে নিয়ে সারাদিন আনন্দ করল। বিকেলে সমর বাবু বাজারে গেল কিছু কেনাকাটা করে নিয়ে এল। স্বপ্না দেখে বলল কি গো কি এনেছ। সমর বাবু না এমনি আমার অফিসের কাজ আর কিছু না। রাতের খাওয়া দাওয়া করে সবাই যখন ঘুমাতে গেল ওরা দুজনেও ঘুমাতে গেল। সমর বাবু আগেই ঘরে ঢুকেছে স্বপ্না সব ধুয়ে মুছে পরে রাত সারে ১১ টায় বিছানায় এসেছে। দরজায় ছিটকানি দিয়ে স্বপ্না এসে বিছানায় বসে বাবা সারাদিন অনেক কষ্ট হয়েছে গ এত রান্না করেছি কেমন খেলে বললে না তো।
সমর- সত্যি তোমার রান্নার তুলনা নেই খুব ভালো রান্না করেছ। দুপুরে তো পেট পুরে খেয়ছি ছেলে মেয়ে কত খুশী দেখছ। ওদের ভাইবনের মধ্যে এত মিল ভাবাই যায় না এমন যেন থাকে। আমার যদি একটা বোন থাকত কি ভালো হত।
স্বপ্না- সে তো আমার একটা ভাই থাকলে আজ এসে আমাকে রাখি পরে যেত বাঃ আমি যেতাম। আমাদের এ আশা কোনদিন পুরন হবেনা, আর কেউ আমাকে কোনদিন বোঁন বলে ডাকল না।
সমর- আমরা দুটো পোড়া মুখ তাইনা। আমার নাই বোন আর তোমার নেই ভাই। আজ সত্যি খুব বোনের অভাব বুঝতে পারছি। ]
স্বপ্না- সে তো আমিও ভাইয়ের অভাব বুঝতে পারছি। কি আর হবে কাউকে ভাই বানাতেও পাড়লাম না। কতজনের পাতান ভাই আছে আমাদের নেই মানে আমার নেই তোমারও নেই। তবে ছেলে মেয়ের খুশী দেখে আমি কিন্তু খুব খুশী।
সমর- সে তো আমিও সোনামণি কিন্তু ইচ্ছে করছে কাউকে বোন পাতিয়ে নেই।
স্বপ্না- কেন মনে মনে কাউকে বোন ভেবছ কি, কে সে বলনা আমাকে।
সমর- না না তেমন কিছু ভাবি নি গো, তোমার মনে কেউ আছে কি তোমার ভাইয়ের মতন।
স্বপ্না- না এই বয়েসে ভাই বানিয়ে লাভ কি বল ওসবের দরকার নেই। এই বেশ ভালো আছি।
সমর- কি গো কালকের সে ভিডিও টা দেখবে নাকি আরেকবার।
স্বপ্না- না ও দেখলে গা গরম হয়ে যায় কি সব বাজে ভাষা হিন্দি হলেও বুঝতে তো পারি ভাই বনে ছিঃ এসব সম্ভব না।
আমি- আরে ওদের দেখে তো আমরা গরম হয়ে গেছিলাম তাই না। কাল সত্যি সুখ আরাম পেয়েছিলাম। তুমি আরাম পেয়েছিলে।
স্বপ্না- যাও এই বয়সে এসে ওইসব আলোচনা করা ঠিক না।
[+] 1 user Likes kaku50's post
Like Reply
#4
সমর- কিই যে বল আমি তোমার সাথে আলোচনা করব না তো কার সাথে আলোচনা করব। তবে যা-ই বলনা কেন গল্প আর এইসব ভিডিও দেখার পর তোমাকে আগের মতন পাচ্ছি না হলে তুমি তো একদম ঠান্ডা হয়ে গেছিলে।

স্বপ্না- তা জা বলেছ আমার একদম ইচ্ছে করত না তবে আর কতদিন চলবে ছেলে মেয়ে বড় হয়েছে।
সমর- সে জুন্য এরকম পরিবর্তনের দরকার আমাদের জীবনের এক ঘেয়েমী কাটাতে তুমি কি বল।
স্বপ্না- তা ঠিক না হলে মন মরে যায় একই কাজ কুরি বছর ধরে আর কত চলে বল।
সমর- সেই জন্য নতুন কিছু করা উচিৎ আমাদের যাতে মনে জোর আসে কামুক্তা আসে।
স্বপ্না- জানিনা যাও তুমি কি চাও বলত আমাকে খুলে বল।
সমর- আমি চাইলে কি তুমি রাজি হবে।
স্বপ্না- না রাজি হওয়ার কি আছে আমি তোমার বউ, বলে তো দেখ।
সমর- আমার ভয় করে তুমি রেগে যাও যদি তাই। কি আবার ভাববে আমাকে।
স্বপ্না- আরে বলনা কি বলতে চাও। তুমি এমন করছ কেন বলত, আমি কি তোমাকে খেয়ে ফেলবো নাকি। বলনা শুনি কি তোমার মনের ইচ্ছে।
সমর- বলব।
স্বপ্না- বলনা হেয়ালী করনাত। বলে ফেল।
সমর- কি আর মানে বলছি তুমি আমার বোন হয়ে যাও। মানে তুমি আমাকে রাখি পরাও।
স্বপ্না- হেঁসে কি বলে পাগল একটা বউকে কেউ বোন বানাতে পারে আমি তোমাকে কি করে ভাই বানাবো হি হি করে হেঁসে দিল। মাথায় কি বুদ্ধি তোমার।
সমর- এই জন্য বলতে চাইনি জানি তুমি আমাকে ঠাট্টার পাত্র করবে। ওই ভিডিও টা দেখার পরে আমার মাথায় এইটা এসেছে আর তুমিও কত গরম হয়েছিলে আর আমিও।
স্বপ্না- চুপচাপ কোন কথা বলছে না।
সমর- নিজেও চুপচাপ বসে আছে দুজনের মধ্যে কোন কথা নেই।
স্বপ্না- সমরের দিকে তাকাচ্ছে কিন্তু সমর মাথা নিচু করে বসা। এই যে মিস্টার কি হল একদম চুপসে গেলেন যে।
সমর- তুমি যা করলে কি করব এখন ঘুমাবো আর কি।
স্বপ্না- এই দাদা রাতে তো রাখি পরায় না আর রাখি আমার কাছে নেইও কি করে পরাব।    
[+] 5 users Like kaku50's post
Like Reply
#5
সুন্দর শুরু করেছেন, চালিয়ে যান সঙ্গে আছি।
Like Reply
#6
Darun
Like Reply
#7
এই গল্পের বিরাট সম্ভাবনা! সময় নিয়ে লিখুন - আমরা সঙ্গে আছি।
Like Reply
#8
সমর- আমি নিয়ে এসেছি সোনা বোন আমার, পরাবে তোমার দাদাকে রাখি।

স্বপ্না- সত্যি দাদা আমার জন্য রাখি এনেছ তুমি রাখি।
সমর- হ্যা সোনা তোমার জন্য গিফট এনেছি, রাখি পরে বোনের হাত কিছু দেব না তাই হয়।
স্বপ্না- দাদা আমার আর সহ্য হচ্ছে কই আনো রাখি পরিয়ে দেই।
সমর- খাট থেকে নেমে সেই ব্যাগটা নিয়ে এল এবং একটা সুন্দর রাখি বের করে স্বপ্নার হাতে দিল এই নাও তোমার পছন্দ হয়েছে দেখ। এই বলে একটা মিষ্টির প্যাকেট বের করল।  
স্বপ্না- উঃ কি সুন্দর রাখি আমার দাদাকে আমি পড়াবো কতদিনের সখ আমার একটা দাদা হবে তাকে রাখি পড়াবো। অবশেষে আমার সতিকারের দাদা পেলাম। আস দাদা তোমাকে রাখি পরিয়ে দেই। রাতে পরাতে নেই তবুও যখন দাদা পেলাম আমি পরাবোই। কই দেখি হাত দাও আমি পরিয়ে দিচ্ছি। উঃ কি আনন্দ আমার দাদা পেলাম আমার দাদাকে রাখি পড়াবো, আগে জানলে দাদার জন্য আমি আর কত কিছু করতাম, তুমি আগে আমাকে জানালাএ না কেন দাদা তুমি আমার হাতে রাখি পরবে, আমি একদম প্রস্তুত না দাদা।
সমর- এই নাও সোনা বোন আমার দাদাকে রাখি পরিয়ে দাও। বলে হাত বাড়ালাম। আমার কি সৌভাগ্য আমার বোন আমাকে রাখি পরাবে এতদিনের আশা আজকে পুরন হবে সোনা বোন আমার তুমি আমার নতুন বোন আজ থেকে।
স্বপ্না- হাতের উপর নমস্কার করে প্রার্থনা করতে করতে বলল হে ভগবান আমার দাদা আমার সব বিপদে যেন আমাকে রক্ষা করে এই কামনা করি বলে হাতে প্যাঁচ দিয়ে রাখি বেঁধে দিল। এবং মিষ্টির প্যাকেট থেকে কালাকাদ বের করে সমরের মুখে মিষ্টি দিল নাও দাদা মিষ্টি খাও।
সমর- প্যাকেট থেকে মিষ্টি নিয়ে নতুন বোনের মুখে মিষ্টি দিয়ে নাও সোনা বোন আমার মিষ্টি খাও। আজ থেকে আমরা ভাইবোন হলাম।
স্বপ্না- আমার দাদা ভালো দাদা বলে আরো একটা মিষ্টি দিল। এতদিনে আমার মনের আশা পুরন হল আমার দাদা হল।
সমর- হ্যা সোনা আজকে আমার নতুন বোন পেলাম, দাড়াও সোনা আমার হাতে রাখি বেঁধেছ বলে ব্যাগ থেকে একটা শাড়ি বের করে বোনের হাতে দিল দেখ তোমার পছন্দ হয়েছে।
স্বপ্না- আমার দাদা এনেছে পছন্দ না হয়ে পারে দাদা হিসেবে বোনকে একটা শাড়ি দিল সে তো ভালো হবেই বলে হাতে নিয়ে খুলে দেখতে লাগল। খুব সুন্দর দাদা আমার খুব পছন্দ হয়েছে এখনই পরব নাকি।
সমর- হ্যা সোনা বোন আমার পরে ফেল আমি দেখি আমার বোনকে কেমন লাগে। এই শাড়ি পড়লে আমার বোনকে দারুন লাগবে আমার বোন এই শাড়িতে খুব সেক্সি আর সুন্দরী লাগবে।  
স্বপ্না- কিন্তু দাদা এর সাথে ব্লাউজ ব্রা আর ছায়া দরকার তো।আমি এখন নাইটি পড়া ভেতরে কিছু নেইও কি করে পরব।
সমর- সব এনেছি সোনা তোমার জন্য একমাত্র বোনকে কি খালি শাড়ি দেব ব্লাউজ ব্রা ছায়া প্যান্টিও এনেছি।মাপও ঠিক হবে কারন তুমি আর তোমার বৌদি তো একইরকম সাইজের তোমার বউদির জন্য মাঝে মাঝে কিনি মাপে ঠিক হবেই।
স্বপ্না- সত্যি দাদা কই দেখি বলে ব্যাগ হাতে নিয়ে সব বের করে নিল। উঃ কি সুন্দর ম্যাচিং ব্লাউজ ব্রা আর প্যান্টি। 
সমর- আমার বোনের জন্য কিনেছি হিসেব করেই। পরে ফেল সোনা বোন আমার। মাপ গুলো দেখে নাও ব্লাউজ ৩৮ সাইজের, ব্রাও ৩৮ সাইজের এনেছি আর প্যান্টি কোমর ৩৪ এনেছি তোমার বউদির মাপ এই সেই হিসেবে এনেছি।
স্বপ্না-  একদম ঠিক দাদা আমার আর বউদির ফিগার তো এক, দাদা এখানে বসে পরব তোমার সামনে বসে। লজ্জা করেনা দাদার সামনে বসে পড়তে। তোমার ভগ্নীপতি শুনলে কি ভাবে আবার দাদার সামনে বসে আমি শাড়ি ব্লাউজ ব্রা পরব।
সমর- আরে না সে জানবে কি করে আমরা তো এখন মাত্র দুজন কেউ জানবেনা তুমি পর সোনা আমার বোনকে কেমন লাগে দেখি, সোনা বোনের ফিগার আমি একটু দেখবো। তাতে কি হয়েছে আমার বোন না তুমি। স্বামীর সামনে বসে তুমি পরনা বুঝি।
স্বপ্না- স্বামী আর দাদা এক হল তুমি বোঝনা। স্বামী হয়েছে এরজন্য কিন্তু দাদার সামনে লজ্জা করে সত্যি বলছি।
সমর- আরে কিছু হবে না সোনা বোন আমার তুমি পরে ফেল আমি না হয় চোখ বুজে থাকবো।
স্বপ্না- ঠিক আছে তবে দাদা পরে ফেলি বলে নাইটির নিচে আগে  প্যান্টি পরে নিয়ে ছায়া পরে ফেলল এবং ছায়া বুকের উপর তুলে নিয়ে ব্রা গলিয়ে এই দাদা আমার ব্রার হুক তা লাগিয়ে দাও আমি পারছিনা। তোমার ভগ্নিপতি সবসময় আমার ব্রার হুক লাগিয়ে দেয় আমি পারিনা।
সমর- আচ্ছা সোনা আস এদিকে আস আমি লাগিয়ে দিচ্ছি বলে হুক লাগিয়ে দিলাম আর বললাম সোনা বোন আমার তোমার পিঠটা বেশ মসৃণ, আমার ভগ্নিপতি তোমাকে পেয়ে ধন্য সোনা বোন আমার খুব ভালোবাসে তোমাকে তাইনা।
[+] 2 users Like kaku50's post
Like Reply
#9
স্বপ্না- তা বাসে দাদা, তাঁর সাথে এত বছর সংসার করি, আমাকে সে ভালোবাসে দাদা খুব ভালোবাসে।

সমর- যাক আমার বোন স্বামীর সংসার করে খুব খুশী জেনে আমার ভালো লাগল। এবার ব্লাউজ পরে নাও সোনা তারপর শাড়ি, শাড়ি না পড়লে বাঙ্গালী নারিকে দেখতে ভালো লাগেনা।
স্বপ্না- পড়ছি দাদা পড়ছি।বলে ছায়া নামিয়ে কোমরের কাছে বেঁধে নিল আর শাড়ি হাতে নিল।
সমর- এই সোনা বোন দাদাকে দেখাবিনা ব্লাউজ পরে কেমন লাগছে।
স্বপ্না- ইস না দাদা লজ্জা করে দাদার সামনে এইভাবে ঘুরে দাড়াতে, শাড়ি পরে নেই তারপর একবারে ঘুরে দারাব।
সমর- কেন সোনা বোন আমার তোর বরকে বুঝি দেখাস না ব্লাউজ পরে।
স্বপ্না- সে তো স্বামী তাঁর দেখার অধিকার আছে তুমি তো দাদা, দাদকে দেখানো যায়।
সমর- আরে কিছু হবেনা দেখাও না সোনা আমার খুব দেখতে ইচ্ছে করছে আমার বন্তা কেমন দেখতে একবার দেখি।
স্বপ্না- তুমি বউদিকে দেখনা আমি একদম সেরকম একটুও আলাদা না একই মাপ তো।
সমর- বউকে অনেক দেখেছি ২২ বছর ধরে দেখেছি তবে বোনকে তো দেখিনি তাই দেখতে ইচ্ছে করছে। বউ আর বোন এক হল তুমি বোঝ না সোনা।
স্বপ্না- তুমি দাদা হয়ে এমন আবদার কর আমার লজ্জা করেনা বুঝি এই নাও বলে ফিরে দাঁড়াল।
সমর- আঃ আমার বোনটা এত সেক্সি ভাবতেই পারিনাই, দারুন লাগছে সোনা বোন আমার। উঃ আমার বোনকে দেখেই মনের মধ্যে কেমন বিদ্যুৎ খেলে গেল। সত্যি আমার বোন অসাধারন দেখতে। কি গঠন আমার বোনের। একদম মাখনের মতন শরীর তোমার সোনা, দেখেই মনের মধ্যে উত্তেজনা বেড়ে গেছে।
স্বপ্না- দাদা তুমি না মন নরম করে দিচ্ছে এইসব কথা বলে, বউদিকে দেখে তোমার উত্তেজনা হয় না বুঝি। বোনকে দেখে এমন কেউ করে আমরা না ভাইবোন। বোনকে নিয়ে এমন ভাবতে আছে।
সমর- আর বলনা তুমি প্রতিদিন এক খাবার খেতে ভালো লাগে মাঝে মাঝে স্বাদ পাল্টাতে হয়।
স্বপ্না- দাদা আর বলনা মন খারাপ হয়ে যাবে, তোমার ভগ্নিপতি জানলে কি ভাববে আমার দাদা এমন কথা বলে। দাড়াও শাড়ি পরে নেই দাদা।
সমর- হ্যা তাই পরে নাও তারপর বসে আমরা কথা বলব।
স্বপ্না- শাড়ি পড়তে লাগল। কোমরে গুজে শাড়ি পরে আঁচল ঠিক করে দাদা আমার কুচি ধরে দাও তো তোমার ভগ্নীপতি আমাকে ধরে দেয় তুমিও দাও।
সমর- খাট থেকে নেমে হ্যা আমাকে দিয়ে স্বামীর সব কাজ করিয়ে নিচ্ছে আর আমি বললেই লজ্জা করে কেন।
স্বপ্না- তুমি তো দাদা সে তো স্বামী তাই না, লজ্জা না করে পারে দাও ধরে গুজে দাও।
সমর- শাড়ি ধরে কুচি দিয়ে ভালো করে কোমরে গুজে দিল আর বলল এবার হয়েছে দেখ।
স্বপ্না- দাদা তোমার তো অভিজ্ঞতা আছে তাই একবারে ভালই হয়েছে, বউদিকে তুমিও ভালবাস সেটা আমি বুঝতে পারি দাদা। বৌদি তোমাকে ভালোবাসে তো।
সমর- তা বাসে তাঁর কোন অভিযোগ নেই কিন্তু সংসারের চাপে সব পেরে ওঠেনা বুঝলে।
স্বপ্না- দাদা আমাকে কেমন লাগছে আজকে তোমার রাখিবন্ধনের শাড়ি পড়লাম কেমন লাগছে বলনা।
সমর- আমার বোনকে দারুন লাগছে এক কথায় খুব সেক্সি, কামনাময়ী নারী তুমি, তোমার রুপের তুলনা হয় আর ফিগার একদম আমার মনের মতন আমি এমন ফিগার চাই। আমি চোখ বুঝলে এমন ফিগার দেখতে পাই। আমার সোনা বোন তুমি কামনার দেবী রতি।
স্বপ্না- দাদা কি বলছ আমি না তোমার বোন। বোনের শরীর নিয়ে এমন কথা বলতে আছে। তোমার ভগ্নীপতি জানলে কি ভাববে একবার ভাবো।
সমর- আরে সে জানবেনা কিছুই আজ আমরা ভাইবোন একঘরে কে জানবে। কেউ জানবেনা সোনা। আমার এমন সেক্সি বোন উঃ ভাবতেই পারছিনা সোনা তুমি এত সেক্সি, আমার সারা দেহে কেমন করছে সোনা। এই সপ্না তোর মনের মধ্যে কিছু হচ্ছে কি।
স্বপ্না- তুমি যা কথা বলছ দাদা আমাকে পাগল করে দেবে তুমি, কি জানি কি হয় আমার ঠিক ভালো লাগছেনা দাদা। আজ আমরা ভাইবোন একঘরে ভয় করছে আবার লজ্জা করছে, তোমার কথা শুনে আমার হাত পা ঠান্ডা হয়ে আসছে আর ওসব বলনা।
সমর- কেন সোনা বোন তুমি কি ভগ্নীপতির সাথে সুখি না। ভয় কেন পাচ্ছ, সে কি সত্যি তোমাকে ভালবাসেনা।
স্বপ্না- তা কেন হবে সে আমাকে খুব ভালোবাসে কিন্তু আমি না মানে আমার এখন আর কিছুই ভালো লাগেনা, ছেলে মেয়ে নিয়ে রান্না বান্না করে ঘরে কাজ করার পর রাতে আর কিছুই ভালো লাগেনা, ক্লান্ত হয়ে পরি ঘুমাতে পারলেই হয়। আর তুমি বললে না এক খাবার প্রতিদিন ভালো লাগে আমারও সে অবস্থা।
সমর- আমিও তো তাই বলছি স্বামী স্ত্রী তো সব সময় হয় কিন্তু অন্য সম্পর্ক তো হয় না। তুমি আমার বোন রাখি বেঁধেছ, আমি তোমার খেয়াল রাখবো এইজন্য তো।
স্বপ্না- হ্যা দাদা তারজন্য রাখি বাঁধা তাই তো জানি। ভাইবোনের সম্পর্ক অটুট রাখার জন্য।
সমর- তোমার এই নতুন দাদাকে কেমন লাগে আমি কি খুব খারাপ তোমার কি মনে হয়, ভয় পাচ্ছ যে।
স্বপ্না- না দাদা তুমি আমার ভালো দাদা খুব ভালো দাদা।
সমর- তবে ভয় কেন সোনা দাদার কাছে এসে বস আমার কাছে এসে বসনা সোনা। এখন দুরে থাকা ঠিক নয়।
স্বপ্না- কাছে এসে বসে কেন দাদা কাছে বসলাম কি হবে।
সমর- আমার এই বোনটাকে দারুন সুন্দর লাগছে, ইচ্ছে করছে কোলে বসিয়ে আদর করি।
স্বপ্না- ইস দাদার কোলে কেউ বসে আমি এখন বড় না দুই ছেলেমের মা না। এখন বসা যায় তুমি বোঝ না। আমি বিবাহিত আমার স্বামী আছে সংসার আছে।
সমর- তাতে কি হয়েছে তবুও আমার বোন তুমি, আমার সোনা লক্ষ্মী বোন। আসনা সোনা একটু আদর করি।
স্বপ্না- বললাম না আমি এখন ছোট নেই বড় অনেক বড় এখন কি ছোটদের মতন আদর করা যায়।
সমর- কেন ছোটদের মতন আদর করব বলেছি, বড়দের মতন আদর করব। খুব ভালবাসবো।         
স্বপ্না- ইস দাদা কি বলছ তুমি তাই করা যায় ভাইবোনে। কেউ জানলে কি হবে একবারের জন্য ভেবেছ।
[+] 4 users Like kaku50's post
Like Reply
#10
বিবাহিত জীবনে এক ঘেয়েমী কাটাতে আমার এই ছোট্ট প্রয়াস যদি কারো জীবনে যৌনতা আগের মতন ফিরে আসে তবে আমার লেখা সার্থক হবে।
কেমন লাগল জানাবেন।
[+] 2 users Like kaku50's post
Like Reply
#11
valo laglo
Like Reply
#12
সমর- বলেছিনা প্রতিদিন এক খাবার ভালো লাগে মুখের রুচি পাল্টাতে হয়, তুমিও তো তাই বললে। তোমার ও তো তাই ভালো লাগে একটু আগে বললে।

স্বপ্না- সে তো ইচ্ছে করে দাদা খুব ইচ্ছে করে এক ঘেয়েমী আর ভালো লাগেনা দাদা। আর তুমি আমাকে তুমি কেন বলছ তুই বলবে আমি ছোট না।
সমর- এই সোনা দাদার আদর খাবি, আমার না তোকে খুব আদর করতে ইচ্ছে করছে।
স্বপ্না- আমি তোমার কাছে এলাম আর কি করব।
সমর- আয় সোনা আমার কোলের উপর বস বলে স্বপ্নাকে তুলে কোলে নিল। আর ঠোঁটে চুমু দিল।
স্বপ্না- আঃ দাদা বলে পাল্টা চুমু দিল। দুজনের ঠোঁটে ঠোঁটে লেগে আছে চকাম চকাম করে ঠোঁট চোষা চুষী চলছে।
সমর- আমার সোনা বোনকে আজ খুব আদর করব বলে দুধ দুটো ধরল। আঃ আমার সোনা বোনের দুধ দুটো বেশ বড় আর খাঁড়া খাঁড়া কি সুন্দর টিপতে।
স্বপ্না- কেন দাদা বউদির দুধ তো আমার মতনই বউদির দুটো ধরে তোমার ভালো লাগেনা।
সমর- লাগে কিন্তু বোনের দুধ আর বউর দুধে তফাত আছে বুঝলি সোনা বোন।
স্বপ্না- কে দাদা বউদির দুটো ভালো না বুঝি।
সমর- ভালো কিন্তু তোমার বৌদি তো এভাবে আমার কাছে আসেনা নাইটি পরে আসে একদম খোলা থাকে এইভাবে ব্লাউজ ব্রার উপর দিয়ে টিপিনা কতদিন মনে নেই। এইভাবে দুধ ধরতে কত ভালো লাগে।
স্বপ্না- আচ্ছা আমি বউদিকে বলে দেব তোমার কাছে এইভাবে আসতে। বৌদি থাকতে আমার দাদা কষ্ট পাবে সে হতে পারেনা।
সমর- না সোনা বোন আজ থেকে আমি তোমাকে আদর করব, ভালো বাসবো এভাবে আদর করব।
স্বপ্না- দাদা তোমার কোলের উপর বসে আছি নিচে খুব খোঁচা লাগছে দাদা। খুব শক্ত হয়েছে টের পাচ্ছি দাদা।
সমর- আমার এমন সুন্দরী বোন কোলে বসে আছে আমার সোনা কি ঘুমিয়ে থাকতে পারে ওর যে চাই সোনা।
স্বপ্না- কি চাই ওর দাদা, ও দাদা বল না কি চাই ওর।
সমর- আমার সোনা বোন বোঝেনা ওর কি চাই আমার বোন তো দুই বাচ্চার মা। আমার ভগ্নীপতি কি তোমাকে করেনা।
স্বপ্না- করে আসলে দাদা আমার তেমন ভালো লাগত না তাই শুয়ে থাকতাম ওর যা করার করে শান্ত হত। আমার তেমন ফিলিংস হত না দাদা।
সমর- আজ করতে ইচ্ছে করছে এই সোনা বোন বল না। দাদারটা নিবি ভেতরে।
স্বপ্না- হ্যা দাদা আমার খুব ইচ্ছে করছে, আমি পাগল হয়ে গেছি দাদা তুমি দাও না দাদা।
সমর- আঃ সোনা বোনকে দেব আমি দেব এই সোনা এবার শাড়ি সব খুলে ফেলি সোনা।
স্বপ্না- ইস দাদার সামনে ল্যাংটা হব আমি লজ্জা করে দাদা।
সমর- সোনা বোন তোকে ল্যাংটা  না করে ঢোকাবো কি করে। আমিও তো ল্যাংটা হব সোনা।
স্বপ্না- ও দাদা তবে তুমি খুলে দাও তোমার বোনের শাড়ি সব।
সমর- এইত সোনা বলে শাড়ির আঁচল নামিয়ে টেনে খুলে দিতে লাগলাম, কিন্তু আটকে গেল।
স্বপ্না- আমার দাদা সব ভুলে গেছে বোনকে পেয়ে দাড়াও দাদা দাড়িয়ে নেই আস তুমি আমাকে ধরে খুলে দাও।
সমর- উম সোনা বলে দুজনে দাড়িয়ে আস্তে আস্তে বোনের শাড়ি ব্লাউজ খুলে দিল। আর বলল উঃ কি সুন্দর দুধ আমার বোনের বলে ব্রার উপর দিয়ে দুধ টিপতে লাগল।
স্বপ্না- দাদা আর পারছিনা দাদা এবার সব খুলে নাও দাদা। বলে সমরের লুঙ্গি খুলে দিল। ওরে বাবা আমার দাদার এটা এত বড়। উম সোনা দাদা।
সমর- আঃ সোনা বলে ব্রা খুলে দিয়ে এরপর ছায়ার দড়ি খুলে দিল।
স্বপ্না- ও দাদা লজ্জা করে দাদা।
সমর- না সোনা কিসের লজ্জা দাদা তো তোমাকে আদর করবে সোনা।
স্বপ্না- দাদা ও দাদা আর দেরী করনা দাদা।
সমর০ দুধ দুটো ধরে মুখে ইয়ে টিপে চুষে খেতে খেতে আঃ কি সুন্দর দুধ আমার বোনের উম আম আঃ সোনা।
স্বপ্না- আঃ সোনা দাদা বলে সমরের বাঁড়া ধরে চোটকাতে লাগল আর বলল দাদা আমার প্যান্টি খুলে দাও দাদা।
সমর- এইত সোনা বলে প্যান্টি নামিয়ে দিল আর বলল আজ আমার বোনকে চুদবো।
স্বপ্না- উঃ দাদা কি করলে বোনকে ল্যাংট করে দিলে বলে বুকের মধ্যে জড়িয়ে ধরে আদর করতে লাগল। আর বলল দাদা আমাকে তুমি পাগল করে দিয়েছ দাদা এত উত্তেজনা এর আগে আমি অনুভব করিনি কোনদিন।
সমর- এই তো সোনা বোন তোমাকে এবার দেব।
স্বপ্না- দাদা লজ্জা করবেনা বোনকে করতে।
সমর- সোনা বোন কেন দেখবে দাদা ঢোকালে খুব আরাম পাবে, স্বামীর চোদনে যা আরাপ পেয়েছে তাঁর থেকে অনেক বেশী দাদার চোদনে আরাম পাবে।
স্বপ্না- তুমি দাও দাদা তোমার বোনকে দাও উঃ সোনা দাদা আর দেরী করনা।
সমর- আস সোনা বোন বলে পাজা কোলে করে স্বপ্নাকে নিয়ে বিছানায় শুয়ে দিল দু পা ফাঁকা করল।
স্বপ্না- আস দাদা দাও এবার উম কেমন করছে ভেতরে দাও ভরে দাও দাদা।
সমর- এইত সোনা বলে বাঁড়া ধরে বোঁনের গুদে ভরে দিল।
স্বপ্না- আঃ দাদা ঢুকেছে দাদা উম আস আমার বুকে আস।
সমর- আঃ সোনা বোন আমার কি গরম তোর গুদ সোনা সব ঢুকে গেছে সোনা।
স্বপ্না- দাদা তোমারটা খুব বড় উঃ দাদা দাও সোনা দাদা দাও তোমার বোনকে দাও।
সমর- জোরে জোরে ঠাপ দিতে লাগল আর ব্লল এই সোনা আরাম লাগছে তোর।
[+] 2 users Like kaku50's post
Like Reply
#13
স্বপ্না- হ্যা দাদা খুব আরাম লাগছে উম সোনা দাদা দাও আঃ জোরে জোরে দাও দাদা উম তোমার বোন খুব আরাম পাচ্ছে দাদা।

সমর- আমার সেক্সি বোন তোকে চুদে খুব আরাম পাচ্ছি সোনা উম সোনা বলে মুখে মুখ দিয়ে চুমু দিতে লাগল।
স্বপ্না- পাল্টা চুমু দিয়ে আঃ দাদা দাও দাদা উঃ আরো জোরে জোরে দাও দাদা উঃ এত সুখ আমি স্বামীর কাছে পাইনাই দাদার কাছে যা পাচ্ছি।
সমর- আমিও কোনদিন বউকে চুদে এত সুখ পাইনি সোনা এই বোনকে চুদে যা সুখ পাচ্ছি। আঃ সোনা বোন আমার আঃ আঃ আঃ সোনা উম সোনা।
স্বপ্না- উঃ দাদা গো দাও দাও আরও জোরে জোরে সব চেপে ঢুকিয়ে দিয়ে বোনকে সুখি কর দাদা, আমার যৌবন শেষ হয়ে গেছিল দাদা তুমি আবার ফিরিয়ে এনেছ দাদা উঃ কি আরাম দাদা। আজ আমার এত ভালো লাগছে দাদা আঃ সোনা দাদা দাও।
সমর- উম উরি সোনা এত আরাম বোনকে চুদতে কি বলব উম সোনা বোন দাদা কে জরিয়ে ধর সোনা।
স্বপ্না- দাদা আমার দুধ ধর দাদা উম সোনা দাদা দুধ শক্ত হয়ে গেছে দাদা টিপে দাও দাদা।
সমর- উম সোনা বলে স্বপ্নার দুধ ধরে টিপে চুষে দিতে লাগল। আমার বোনের দুধ কতসুন্দর শক্ত আর খাঁড়া হয়েছে কিন্তু আমার বউর দুধ এমন হয় না সোনা।
স্বপ্না- উঃ দাদা দাও দাদা জোরে জোরে দাও উম সোনা দাদা আমার উম আঃ আঃ আঃ দাদা রে এই দাদা এত সুখ দাদার সাথে খেলতে। আমরা ভাইবোনে প্রতি রাতে খেলব দাদা এখন থেকে আমার প্রতিদিন চাই দাদা, তুমি আমার যৌবন ফিরিয়ে এনেছ দাদা।
সমর- হ্যা বোন আমি প্রতিদিন তোকে চুদব এভাবে সোনা বোন আমার। এই বোন এবার আমার কোলে আয় না বসে বসে তোকে একটু চুদি।
স্বপ্না- আমার স্বামীও আমাকে কোলে নিয়ে চোদে দাদা তুমিও চুদবে।
সমর- হ্যা সোনা কোলে বসিয়ে চুদতে আরাম বেশী আয় সোনা বোন আমার কোলে আয়।
স্বপ্না- ঠিক আছে দাদা তুমি বস আমি কোলে উঠি।
সমর- নেমে আয় সোনা কোলে আয় বলে বাঁড়া খাড়া করে বসল।
স্বপ্না- উঠে দাদার কোলে বসে ঠিক মতন বাঁড়া গুদে ভরে নিয়ে আঃ দাদা ঢুকেছে দাদা বলে মুখে মুখ দিয়ে উম উম করে চুমু দিতে লাগল।
সমর- এইভাবে চুদে বেশী মজা পাই সোনা আঃ সোনা বলে কোমর ধরে ঠাপ দিতে লাগল।
স্বপ্না- আমার সোনা দাদা বোনকে যেমন খুশী চুদবে তুমি, ভাইবোনে চোদাচুদি করলে এমন আরাম পাওয়া যায় জানতাম না দাদা।
সমর- ঠিক তাই সোনা স্বামী স্ত্রী চোদাচুদি করে এত আরাম পাওয়া যায়না ভাইবোনে যত পাওয়া যায়।
স্বপ্না- আজ থেকে তুমি আমার সতিকারের দাদা হলে। রাখী বেঁধে দাদা করেছি কিন্তু।
সমর- এরপরে ভাইফোঁটা দেবি আমাকে মনে থাকবে তো।     
স্বপ্না- হ্যা দাদা রাখি যখন বেধেছি ফোঁটাও দেব দাদা। আর তোমার এই ডান্ডার ফোটা তুমি আমার ভেতরে দেবে তো।
সমর- হ্যা সোনা খুব দেব প্রতিদিন রাতে দেব আমার সোনা বোনকে চুদে সুখ দেব আমি। আমার মনে হচ্ছে আমার মায়ের পেটের বোনকে চুদছি।
স্বপ্না- হ্যাঁ তাই দাদা আমি তোমার আপন বোন হলাম আজ থেকে উঃ সোনা দাদা উঃ পাগল হয়ে যাবো দাদা উম দাদা আরো জোরে কোমর ধরে দাও দাদা উম সোনা দাদা।    
সমর- উম সোনা বোন এই যা উঃ কি সুখ সোনা আমার উম আঃ আঃ সোনা উঃ সোনা আমার খুব সুখ পাচ্ছি সোনা বোন আঃ সোনা।
স্বপ্না- দাদা এবার আমাকে নিচে শুয়ে দাও আমি আর পারছিনা দাদা উঃ দাদা আমার হয়ে যাবে দাদা।
সমর- আচ্চ বলে স্বপ্নাকে নিচে শুয়ে দিয়ে ঘপা ঘপ ঠাপ দিতে শুরু করেছে।
স্বপ্না- আঃ দাদা ও দাদা উম সোনা দাও দাও উম আঃ সোনা দাও উম মাগো আমার হবে গো আমার হবে আর পারছিনা গো।
সমর- আঃ সোনা আমারও হবে সোনা উম আঃ সোনা আমাকে জাপ্তে ধরে রাখ তুমি আঃ সোনা উঃ আঃ আঃ মাগো মা।
স্বপ্না- আঃ গেল সোনা গেল আমার হয়ে গেল গো উঃ আঃ আঃ আঃ সোনা আঃ আঃ দাও দাও আরো দাও সোনা।
সমর- আঃ সোনা আমারও হবে সোনা এই সোনা ধর আমাকে এই বোন ধর আমাকে আঃ আঃ আঃ সোনা আঃ আঃ আঃ সোনা উম উম এই মাল বের হবে আমার।
স্বপ্না- আঃ দাদা দাও বোনের গুদ ভরে দাও বীর্য দিয়ে আঃ সোনা আঃ আঃ আঃ গেল গেল আঃ আঃ আউম আঃ আঃ আঃ মাগো গেল সব গেল উঃ উঃ উঃ আঃ আঃ আঃ উম উম আঃ গেল সব শেষ হয়ে গেল উম উম আঃ আঃ আঃ সোনা গো আমার।
সমর- আঃ সোনা এইত সোনা আমারও হবে সোনা উম সোনা বোন আমার এই সোনা দাদা দিচ্ছে ঢেলে আঃ সোনা উম উম আঃ আঃ আঃ উম আঃ আঃ আঃ বলে সমর বীর্য ঢেলে দিল।
দুজনে কিছুক্ষণ চেপে রইল।
স্বপ্না- কি গো সুখ পেয়েছ তোমার বোনকে চুদে।
সমর- হ্যা সোনা খুব সুখ পেলাম। জবরদস্ত অভিনয় করেছ তুমি, একদম বোনের মতন।
স্বপ্না- তুমি করেছ বলে আমিও করতে পেরেছি, আর সত্যি বলব এত সুখ কোনদিন পাই নাই সোনা। শরীরে একদম শান্ত হয়ে গেছে কি সুখ দিলে তুমি আজকে আমাকে। এভাবে এত সুখ পাওয়া যায় জানতাম না আগে বললে না কেন তুমি। 
Like Reply
#14
নতুনত্বের স্বাদ পেলাম। দারুন লিখেছেন।।।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
Like Reply
#15
(31-08-2023, 05:17 PM)Kallol Wrote: নতুনত্বের স্বাদ পেলাম। দারুন লিখেছেন।।।

প্রথম লেখা আপনার ভালো লেগেছে জেনে খুব খুশী হলাম
Like Reply
#16
কেমন লাগল জানাবেন আপনারা না জানালে আমি বুঝবো কি করে আমি কেমন লিখছি
[+] 1 user Likes kaku50's post
Like Reply
#17
Notunotto besh vlo laglo
Like Reply
#18
(31-08-2023, 09:53 PM)Kam pujari Wrote: Notunotto besh vlo laglo

ধন্যবাদ সাথে থাকবেন
[+] 1 user Likes kaku50's post
Like Reply
#19
খুব ভালো হচ্ছে চালিয়ে যান সঙ্গে আছি
Like Reply
#20
দারুন লিখেছেন! প্রথম লেখা মনেই হচ্ছে না।

এবার অন্য কোনো roleplay র আশায় রইলাম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)