Thread Rating:
  • 20 Vote(s) - 3.05 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বকখালি বিচিত্রা
#1
Brick 
ফিরে এলাম আমি, অনেকদিন পরে, অন্য এক রূপে। জানি, আপনারা সকলেই আমার অপেক্ষায় ছিলেন, তবে সত্যি বলতে, একটি বিশেষ ব্যক্তিগত কারণের যেরে কয়েকবার মাস বাবদ আমি এখানে আসতে পারিনি।

আমি আমার গল্পের সকল পাঠককে নিজের পরিবারের একটি অংশ মনে করি, তাই আপনাদের কে আমার সেই ব্যক্তিগত কারণটির সাথে অবগত করতে আমি কোনো দ্বিধা বোধ করিনা। জীবনের পঞ্চাশটা বছর একাকিত্বে কাটাবার পর অবশেষে সেই মায়ার বন্ধনে আবদ্ধ হয়েছি আমি। গত পয়লা জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি আমি আর আমার স্বামী। আশা করি এই কথাটা জানবার পর আপনাদের মনের খোব একটু হলেও কমবে। এরই সাথে বলে রাখি যে, আমি হয়তো আগের মতন অত ঘনঘন উপডেটস দিতে পারবো না, হয়তো রোজ অনলাইনও আসতে পারবো না। তবে হ্যাঁ, এবার থেকে না বলে আর নিরুদ্দেশ হয়ে যাবো না| পাঠকরা কথা বলতে চাইলে, কোনো কিছু সাজেস্ট করতে চাইলে নিশ্চয়ই চ্যাট করবো|

আশা করি আপনারা, মানে আমার গল্পের পাঠকরা আমাদের জীবনের এই নতুন ভাগের উদ্দেশে অনেক আশীর্বাদ আর ভালোবাসা প্রদান করবেন।

ইতি অনুরাধা সেন (সিনহা রায়)  Smile        
  
[Image: Nep5awV.png]
[+] 10 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ফিরে এলাম একটা নতুন গল্প নিয়ে, আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন| 
এইবারের গল্পটা অত্যধিক রগরগে আর গরম তবে এটি আমার স্বরচিত নয়| 
এই গল্পটা কেপি র দ্বারা রচিত, তবে এই গল্পটাতে আমার লেখনির কিছুটা স্বাদ আপনারা নিশ্চয়ই পাবেন। 
এটি আসল গল্পের এক্সটেনডেড এডিসান। এই গল্পটি নেওয়া হয়েছে লিটেরোটিকা সাইট থেকে। গল্পটি ইন্সেসট, আডালটারি আর সুপারন্যাচারাল জনরার। 
এই গল্পটিতে এমন দৃশ্য থাকতে পারে যা সব পাঠকদের জন্য উপযুক্ত নাও হতে পারে, তবে আমি আশা করি এই গল্প পড়ে আপনাদের সবারই বেশ ভালো লাগবে | 

[Image: tNTWmHM.jpg]

[Image: yD7R6aW.png]



এই গল্পটা একটা অলীক বস্তু । অন্যথায় নির্দেশিত না হলে, এই গল্পের সমস্ত নাম, চরিত্র, ব্যবসা, স্থান এবং ঘটনা হয় আমার কল্পনার ফসল বা কল্পিতভাবে ব্যবহৃত। প্রকৃত ব্যক্তি, জীবিত বা মৃত, বা প্রকৃত ঘটনাগুলির সাথে কোন সাদৃশ্য থাকা সম্পূর্ণরূপে কাকতালীয়। এই গল্পটা প্রাপ্তবয়স্কদের জন্য ।
[+] 8 users Like Anuradha Sinha Roy's post
Like Reply
#3
[Image: SkIS9X1.png]

পর্ব ১ 

রিক তার মা, রিঙ্কি কে নিয়ে ডাক্তার সরকারের চেম্বারে এসেছে। রিকের বয়েস বাইশ, কলেজে পড়ে, এখন সামার ভেকেশানে বাড়িতে এসেছে আর এসে অবধি দেখছে যে তার মা মোটেই ভালো নেই। অবশ্য না থাকারই কথা। বছর খানেক আগে রিকের বাবা হঠাৎ একসিডেন্টে মারা যান আর তবে থেকেই রিঙ্কি বেশ কিছুটা ডিস্টার্বড হয়ে পরেছে। বলে রাখা ভালো পয়সার কোনো অভাব নেই  তাদের, লাইফ ইনসিওরেন্স থেকে মোটা টাকার অঙ্ক পাওয়া গেছে আর তাই দিয়ে রিকের কলেজের খরচা আর তাদের দুজনের থাকা খাওয়া ভালোই চলছে। আর কিছু বছর পর রিকও চাকরি পেয়ে যাবে, কিন্তু কোনো কারণে, চল্লিশ বছরের রিঙ্কি তার স্বামীর মৃত্যুটা থেকে কিছুতেই কাটিয়ে উঠতে পারছে না। ছোট নিউক্লিয়ার ফ্যামিলি, বাপের বাড়ি শশুর বাড়ির দিকে কেউ খুব একটা খোঁজ রাখে না। রিঙ্কি তাই বেশ একলা আর একাকিত্বের শিকার। কোনমতে ছেলেকেই আঁকড়ে ধরে আছে আর সে বাড়ি এলেই যেন রিঙ্কি ধড়ে প্রাণ ফিরে পায়। বাকি সময়টা কোনো রকমে কাটায়। কিন্তু রোগটা যেন এবার মন থেকে এবার শরীরে ছড়াচ্ছে । মাথা ব্যাথা, বমি বমি ভাব, হজমের অসুবিধে, কনস্টিপেশন, অরুচি সব নিয়ে একটা অত্যন্ত অস্বস্তিকর অবস্থা। আর তাই মাকে নিয়ে খুবই চিন্তিত রিক। শেষ অবধি আর কোন পথ দেখতে না পেয়ে সে তার বাবার পুরোনো বন্ধু, ডাক্তার সরকারের সাথে ফোনে যোগাযোগ করল।

ডাক্তার সরকার তার বাবার বন্ধু। কাছেই তার চেম্বার, তবে বাবার চাইতে বয়েসে বেশ কিছুটা বড়। প্রায় ষাটের কাছে বয়েস । রিঙ্কি কে তার বিয়ের সময় থেকে আর রিককে তার জন্ম থেকে চেনেন। বাবা বেঁচে থাকতে ওদের বাড়িতে মাঝে মাঝেই আসতেন। একটা ফ্যামিলি রিলেশনশিপ হয়ে গেছিল, তাই রিঙ্কি আর রিকের তাঁর কাছে যেতে কোনো দ্বিধা বধ করত না।

যাবার আগে ডাক্তার কিছু সাধারণ টেস্ট করিয়ে আনতে বলেছিল, তবে সেগুলো সবই নরমাল।

"তাহলে আমার শরীরে এত প্রবলেম কেন ডাক্তারবাবু?" রিঙ্কি জিজ্ঞস করলো।

"দেখ রিঙ্কি ব্যাপারটা তেমন গুরুতর কিছু নয় কিন্তু, তবে কি বলি...একটু বেশি রকমের জটিল।"

"তা বলুন না, কি করতে হবে। ", রিক বলে উঠল। 

সেই শুনে ডাক্তার সরকার বললেন, "রিক, তুই একটু বাইরে যানা বাবা।"

"না না না, ও থাক। ওকে ছাড়া আমার বড় ভয় করে, হেল্পলেস লাগে।", রিঙ্কি বলে উঠল। 

"হ্যাঁ সেটা তো বুঝতেই পারছি। তা না হলে কি আর ও তোমাকে নিয়ে আসে। কিন্তু ব্যাপারটা একটু সেনসিটিভ, আর ছেলের সামনে কিছুটা, কি করে বোঝাই, বেশ এমব্যারাসিং হতে পারে।"

"মানে আপনি ঠিক কি বলতে চাইছেন ডাক্তারবাবু?"

"আরে বাবা যা বলবো তাতে তোমাদের দুজনেরই একটু লজ্জা হতে পারে। ছেলের সামনে মায়ের সব কিছু কথা বলা একটু শক্ত।"

"মা আমি বাইরে যাচ্ছি।" রিক ব্যাপারটাকে সহজ করার চেষ্টা করে বলে উঠল।

"না...না তুই আমার পাশে থাক" এই বলে রিঙ্কি তার ছেলের হাতটা চেপে ধরল। "তুই না থাকলে আমার আবার বুক ধড়ফড় করে উঠবে"

অন্যথা আর পথ দেখতে না পেয়ে "ঠিক আছে" বলে ডাক্তারবাবু তাদের আশ্বস্ত করল। "কিন্তু যা বলব, সেটা যেন আর কারুর সঙ্গে ডিসকাস করতে যেও না। যা কথা আমাদের তিন জনের মধ্যেই যেন থাকে। অন্যরা উপকার করবে না, শুধুই বাঁকা কথা বলবে।"

"ঠিক আছে ডাক্তার বাবু । কাউকে কিছু বলবো না। কিন্তু ব্যাপারটা খুব সিরিয়াস নয় তো?" রিকের গলায় একটা উৎকন্ঠার ছোঁয়া।

"না ভয়ের কিছু নেই, তবে একটু এম্ব্যারাসিং এই যা।" বলে ডাক্তার বোঝাতে শুরু করলো। "আসলে যা হয়েছে, সেটা একটা মেন্টাল প্রবলেম। তোমার মায়ের বয়েস এখন ৪৫। সাধারণতই রিঙ্কির...ইয়ে...মানে সেক্সুয়াল রিকোয়্যারমেন্ট বেশ হাই। কিন্তু এক বছর ওর কোনো সেক্সুয়াল ইন্টারকোর্স হচ্ছে না। তাই ওর বডিটা খুবই ডিস্টার্বড হয়ে রয়েছে। সেই থেকেই সব প্রবলেম শুরু হচ্ছে।"

"এর উপায়?", রিক বলে উঠল। 

"সেইটাই তো প্রবলেম। রিঙ্কির সেক্স বা যৌন ক্রিয়া দরকার। ওর একজন সেক্স পার্টনার দরকার।"

"হ্যাঁ আপনি ঠিকই ধরেছেন ডাক্তারবাবু। সৌমেন বেঁচে থাকতে ও আমাকে রোজ মারতো...এইরে কিছু মনে করবেন না ডাক্তারবাবু, কথাটা বলছি বলে। ছুটির দিনে দু-তিন বার..."

"তুমি তোমার মতো ভাষা ব্যাবহার করো রিঙ্কি। মনের ভেতরটা খালি করো, হালকা করো", ডাক্তারবাবু অকে আসস্ত করে বলে উঠলেন। 

"হ্যাঁ ডাক্তারবাবু, রিকের সামনে এই কথা বলতে লজ্জা করলেও রিক এখন বড় হয়েছে, তাই আশা করি ও এই ব্যাপারটাকে প্রাকটিকালি নেবে। যাইহোক আসলে আমাদের, মানে আমার আর সৌমেনের প্রচণ্ড সেক্স ড্রাইভ ছিল। আর সেইটা না হলে আমার ঠিক এই অবস্থা হতো। অফিসের ট্যুর থেকে ফিরে আমাকে ঘরে নিয়ে গিয়ে পাগলের মতন আদর না করলে আমার শরীরে আগুন নিভত না। আর এখন দেখুন সেইটা এক বছর জাবত বন্ধ। এখন মাঝে মাঝে মনে হয় পাগল হয়ে যাবো।"

এদিকে, মায়ের সেক্স লাইফের কথা শুনে রিকের ফর্সা মুখ লাল হয়ে যাচ্ছিল। কলেজে গিয়ে সে সেক্স ব্যাপারটা এখন ভালোই বোঝে, কলেজে গার্লফ্রেন্ডও আছে কিন্তু দুর্ভাগ্যবশত ঢোকানোর সুযোগ সে এখনো অবধি পায়নি। তবে মায়ের সেই কথা শোনার সাথে সাথে তার মনে পড়ে গেল বাবার ট্যুর থেকে ফিরে মাকে নিয়ে ঘরে ঢুকে যাওয়ার কথা। মনে পড়ে গেল একবার সে ভেজানো দরজার ফাঁক দিয়ে শুনে ছিল তার মায়ের 'আঃ আঃ আঃ মাগো উফ উফ' করে গোঙাছছে। বোকার মতো সে আবার পরে মা কে জিজ্ঞেস করেছিল সেই ব্যাপারে। রিঙ্কি সেবার হেঁসে কাটিয়ে দিয়েছিল কিন্তু তার পরে আর কোনোদিন দরজায় ফাঁক রাখে নি!

"তাহলে এখন আমাদের কি করনীয় ডাক্তার বাবু? মায়ের জন্য কি কোনো কি ব্যবস্থা করবো? এস্কর্ট সার্ভিস?"

"না বাবারে! তাতে কিছু ভয় আছে। সেক্সুয়ালি ট্রান্সমিটেড রোগ আর তারপর ব্ল্যাকমেল। সে আর এক নতুন ঝামেলা শুরু হবে।", ডাক্তার বলে উঠল। 

"তা হলে উপায়?"

"মমমম... একটা জিনিস করা যেতে পারে..." বলে উঠতেই ডাক্তার-বাবুর চেম্বারের ফোনটা বেজে উঠল। 
Like Reply
#4
দারুণ শুরু হলো। লাইক ও রেপো দিলাম। এবার তাহলে বকখালির কোনো হোটেলে নিয়ে গিয়ে রিক তার বিধবা মা রিংকিকেে চুদে মাগী বানাবে। আমার নিজের মায়ের বয়স ৪৩ মতন, এই সময়ে দারুণ সেক্স থাকে মহিলাদের।
[+] 2 users Like fischer01's post
Like Reply
#5
অনুরাধা আপা
নতুন জীবনের জন্য শুভকামনা রইল।
আপনার ""আউট অফ কলকাতা"" গল্পটি আপনি অন্য সাইটে যে পর্যন্ত লিখেছিলেন।সে পর্যন্ত আগে এ সাইটে দিবেন ও শেষ করবেন। এ আশায় রইলাম।


-------------অধম
Like Reply
#6
পর্ব ২ 


"হ্যালো! হ্যাঁ মায়া বল?" ডাক্তার সরকার বলে উঠলেন।   

"না মানে, আপনি কি চেম্বারে আছেন ডাক্তারবাবু?", একটা মহিলার কণ্ঠ ওপাশ থেকে ভেসে এলো। 

"হ্যাঁ এখন তো আমি চেম্বারেই থাকি, কেন বোলো তো? কন প্রবলেম হয়ে নাকি? বাব্লুর বাবা ঠিক আছে তো?" 

"হ্যাঁ ওসব ঠিক আছে ডাক্তারবাবু। আসলে আজকে তো মাসের পনেরো তারিক আর আপনি ব্যাস্ত মানুষ, তাই আপনাকে মনে করাতে ফোনটা করলাম। আজ কিন্তু আপনার বাড়িতে চেকাপ করতে আসার কথা। তাছাড়া আগের ওষুধের মিয়াদ কিন্তু ফুরিয়ে গেছে..." 

"ওহ আচ্ছা আচ্ছা বুঝতে পেরেছি, তা খুব ভালো করেছ তুমি মায়া। ঠিক আছে...আমি আজ ওই সাতটা আটটা নাগাদ যাব, কেমন?...কোন চিন্তা করোনা তুমি মায়া", বলে ফোনটা রাখলেন ডাক্তার সরকার। তারপর সামনে বসে থাকা রিঙ্কি আর রিকের দিকে তাকিয়ে বললেন,"আচ্ছা...কি যেন বলছিলাম আমি তোমাদের কে...?"  


রিক যে রিঙ্কির ছেলে সেটা তাদের মুখ দেখলেই বোঝা যায়। মায়ের নিখুঁত কুমোরটুলির মূর্তির মতো মুখ যেন কেউ কেটে ছেলের মুখে বসিয়ে দিয়েছে। রিঙ্কি সুন্দরবনের মেয়ে, মানে দক্ষিণী বা যাকে কোলকাতার ভাষায় বলে "দোখানে"। মেঘবরণ গায়ের রং আর বেশ ডাঁটো সাঁটো দোহারা চেহারা। বুকগুলো খুব একটা ঢাউস বড় না হলেও হাতের মুঠোয় ধরার পক্ষে মন্দ নয়। রিকের বাবা সুন্দরবনের গভীরে কাজে গিয়ে এক ভয়ানক বিপদের সম্মুখীন হয়েছিল। ঘটনাচক্রে রিঙ্কির উপস্থিত বুদ্ধির কৃপায় সে যাত্রা সে রক্ষা পেয়ে যায়। জঙ্গলের মেয়ে রিঙ্কি অনেক কিছু গূঢ় তত্ব জানতো এবং সেই বিদ্যা প্রয়োগ করে সে সৌমেনের প্রাণ বাঁচিয়ে দেওয়ায় সে তাদের উচ্চমধ্যবিত্ত সংসারে বিবাহসূত্রে ঢুকে পড়েছিল। রিক তার মায়ের মতন কাটা কাটা মুখ, পাতলা ঠোঁট, বড় বড় চোখ পেয়েছে কিন্তু তার গায়ের রং তার বাবার মতন ফর্সা, প্রায় সোনার মতো। তার ওপর বেশ লম্বা চওড়া সুপুরুষ । দুজনেরই মাথায় ঘন কালো চুল, তবে রিকের চুল ছোট ছোট করে কাটা আর রিঙ্কি র চুলের ঢল নেমেছে কোমর অবধি। বয়সন্ধিকালে সেটা পাছার তলা অবধি লম্বা ছিল, কিন্তু মাঝে কোন এক সময়ে কেটে ছোট করে নিয়েছিল ।


ডাক্তারের কাছ থেকে কিছু বিস্ফোরক মন্তব্য আর উপদেশ শুনে ছেলে আর মা তো বেশ একটা জটিল ধন্দে পড়ে গেল। আর তাই ডাক্তারের চেম্বার থেকে বেরিয়ে তারা একটা কফি শপে ঢুকে লাঞ্চ করতে করতে আলোচনা করতে লাগল যে এখন ঠিক কি করা উচিত। ব্যাপারটা এমনই সেনসিটিভ যে কথা বলতে বলতে রিকের মুখ টকটকে লাল হয়ে জেতে লাগল আর সেই সাথে রিঙ্কির মুখ তো প্রায় বেগুনিবর্ণ হয়ে উঠল!

মাথা নামিয়ে প্রায় মুখে মুখ লাগিয়ে তারা যখন কথা বলছিল তখন তাদের ওয়েট্রেস একটু হেঁসে ঠাট্টা করে বলল, "কি ভাই, দিদিকে কি সিক্রেট প্রেমিকের কথা বলছো না কি?" ঠিকই তো, রিঙ্কি কে রিকের মা না ভেবে বড় দিদি ভাবাটা খুব ভুল নয়। যাই হোক, কথা সেরে আর ডাক্তারের কথা মতো কিছু অসুধ আর আর কিছু জিনিস বাজার থেকে কিনে তারা যখন বাড়ি পৌঁছলো, তখন বিকেল গড়িয়ে সন্ধ্যে হয়ে গেছে। সারাদিনের ঘোরাঘুরির পর দুজনেই একটু ক্লান্ত, বিদ্ধস্ত হয়ে পরলেও তারা জানত যে যা করার তা আজই করতে হবে, এক্ষুনি শুরু করতে দুজনেরই বেশ আগ্রহ। তাই দুজনই চট করে মুখ হাত ধুয়ে, ফ্রেশ হয়ে এসে লিভিং রুমে টিভির সামনে বসে পড়ল । রিক একটা বারমুডা শর্টস আর হাতকাটা গেঞ্জি আর রিঙ্কি একটা হালকা ঘি রঙের শিফনের শাড়ি আর একটা স্লিভলেস ব্লাউস পরে বসল।

তাদের সামনে থাকা টিভিটা আস্তে করে চলছিল তবে কারুরই সে দিকে মনোযোগ ছিল না।

"মা, তুমি কি একবার এগুলো দিয়ে একটু ট্রাই করবে না কি?" রিক যতদুর সম্ভব শান্ত গলায় কথাটা পেড়ে ফেলল।

"হুঁ ট্রাই তো করবোই", বলতে বলতে রিঙ্কির ঠোঁটের ফাঁকে এক চিলতে হাঁসির ঝলক বেরিয়ে গেল, "আর তো এখন লজ্জার কিছু নেই, তাই না?"

"হ্যাঁ, তাহলে আর শুভ কাজে দেরি কেন? শুরু করে দাও এখুনি..." 

" এই যা! তোর সামনে আমি এসব করতে পারব না রিক। খুব লজ্জা করবে", রিঙ্কি বলে উঠল। 

"আচ্ছা... সেটা হাওয়া তো স্বাভাবিক তাই না, তবে তুমি বেডরুমে চলে যাও। আমি এখানে বসে আছি। কিছু লাগলে হাঁক দিয়ো...", রিক বলল। 

সেই শুনে মাথা নারিয়ে সায় জানাল রিঙ্কি, তারপর বাজার থেকে আনা ব্যাগটা নিয়ে শোবার ঘরের দিকে চলে গেল। রিক কিছুক্ষন টিভির দিকে অন্যমনস্ক হয়ে চেয়ে রইল। তারপর কি মনে হতে সোফা থেকে উঠে নিজের ঘরে গিয়ে সিগারেটের প্যাকটা নিয়ে এল। সাধারণত সে বাড়িতে থাকলে সিগারেট ধরায় না, আর মায়ের সামনে তো নয়ই। কিন্তু আজকে দিনটা আলাদা, শোবার ঘরে ওর মা যা করছে, সে তুলনায় সিগারেট ধরানোটা এমন কিছুই নয়। এই ভেবে মনে মনে হাঁসলো রিক, তারপর সিগারেট থেকে কোয়াকটা পাফ নিয়ে সেটা অ্যাসট্রেতে ফেলে দিল।এমন সময় হঠাৎ নিজেকে আর সামলে রাখতে না পেরে সোফা থেকে উঠে সোজা মায়ের ঘরের দরজার সামনে গিয়ে দাঁড়ালো সে।

ওদিকে রিঙ্কি দরজা বন্ধ করলে পর্দা টেনে দিলেও, বেশ কিছুটা অংশ ফাঁক হয়েছিল। আর তার কারনেই ঘরের ভেতরে যা হচ্ছিল, তার আওয়াজ রিকের শুনতে কোনো অসুবিধা হল না। আর এমনিতেও সে তো জানত সেখানে কি হচ্ছিল! 

"আঃ আঃ আঃ ওঁহঃ ওহ উউউ", এই রকম সব গোঙানির আওয়াজ ঘরের ভেতর থেকে ভেসে আসতে লাগল। 

"উফ উফ উফ আ আঃ উউ বাবারে সোমেন সোমেন সোমেন...আস্তে", রিঙ্কি নিজের স্বামীর নাম ডাকতে ডাকতে শীৎকার করে উঠল!

"আঃ আঃ আঃ ওঁহঃ ওহ উউউ" আবার সেই চিৎকার।

রিক বেশ বুঝতে পারছিল যে ঘরের ভেতর তার মা কি করছে। ডাক্তারকাকু তো আজকে সকালে এইটাই করতে বলেছে। হস্তমইথুন বা ম্যাস্টারবেশান করে নিজেকেই নিজের শরীরের কামাগ্নি ঠান্ডা করতে হবে। আর ঘরের ভেতর রিঙ্কি সেইটাই করে চলেছে। কিন্তু সেটা করাতে রিঙ্কির শরীর ঠান্ডা হচ্ছে কি না সেটা বোঝা না গেলেও, রিকের শরীর কিন্তু এই আওয়াজে বেশ গরম হয়ে উঠছিল। সে হঠাৎ আনুভব করল যে প্যান্টের মধ্যে তার বাঁড়াটা শক্ত আর খাঁড়া হয়ে উঠেছে। সে প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে সেটাকে একটু সামলে নিতে গিয়ে বুঝলো যে এই ফাঁকে সেও একটু খিঁচে নিতে পারে। সেই মত সেও চট করে টিভির সামনে ফিরে গিয়ে, সেটাকে মিউট করে দিয়ে, সোফার ওপর গা এলিয়ে দিল। তারপর প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে দিয়ে নিজের শক্ত বাঁড়াটা মুঠোয় নিয়ে টানতে শুরু করে দিল। আর সেই সাথে চোখ বুঝে মায়ের ন্যাংটো শরীরটাকে কল্পনা করতে লাগল।   

দু এক বার সে প্রায় বীর্যস্খলনের দোর গোড়ায় পৌঁছে গেছিল কিন্তু ঝাঁকানি থামিয়ে আর বাঁড়াটা চেপে ধরে সে নিজেকে অনেক্ষন সামলে রেখে ছিল। কিন্তু সে আর কতক্ষন? নিজের আত্মতৃপ্তি নিয়ে সে এতটাই বিভোর যে তার খেয়াল ছিল না যে মায়ের ঘরের ভেতর সব চুপচাপ হয়ে গেছে। কোনোরকম গোঙানি বা চিৎকার সেখান থেকে আর ভেসে আসছে না। তবে এরই মধ্যে তার শরীরের কাজ শেষ হয়ে গেল । প্যান্টের ভেতরেই তার শক্ত খাড়া বাঁড়ার থেকে ফ্যাদা ছিটকে বেরিয়ে তার হাত আর প্যান্টের সামনেটা ভিজিয়ে দিল। তারপর মুঠোর ভেতর বাঁড়াটা আপনা হতেই নেতিয়ে পড়লো। তবে কামের ঘোর কাটিয়ে সে যখন নিজের চোখ খুলে চাইল তখন সে দেখল যে তার মা তার সামনে দাঁড়িয়ে রয়েছে আর সে তার হস্তমৈথুন করা দেখছে।

সেটা দেখামাত্রই একটু থতমত খেয়ে রিক বলল, "এ...একি, তোমার এরমধ্যেই হয়ে গেল?"  

রিকের সেই প্রশ্নটা শুনে রিঙ্কি মুখে একটা ম্লান হাঁসি এনে বলল," হ্যাঁ ওই আর কি", তারপর রিকের দিকে তাকিয়ে বলল, "তা তুইও তো নিজের কাজ সারছিস দেখছি..."  

ব্যাস! ধরা পরে গেছি, সাক দিয়ে আর মাছ ঢাকা যাবেনা, রিক ভাবল, "মানে সরি! কিন্তু কি আর করি বল মা, তোমার ঘর থেকে তোমার চিৎকার শুনে আমারও মানে...ইয়ে হয়ে গেল, তাই আর নিজেকে সামলাতে পারলাম না। সরি!"

"এতে সরি বলার কিছু হয়নি রিক! এটা সব মানুষেরই দরকার, তা হ্যাঁ বলতে পাড়িস যে কেউ এটা লুকিয়ে করে, কেউ বা সবার সামনে করে...আর আমার মনে হয়ে আজ থেকে তুইও নিশ্চয়ই আর লুকিয়ে করবি না...আমার থেকে কিসের লোকানো?"

"আরে মা, তুমি আমার কথা ছাড়ো তো, তোমার কথা বল? অর্গাস্ম হলো? মনটা আর শরীরটা কি একটু বেটার লাগছে?", রিক বলে উঠল। 

সেই শুনে রিঙ্কি বলল, "কি আর বলি রিক?" বলে ছেলের পাশে সোফাতে ধপ করে বসে পড়লো রিঙ্কি। সোফায় বসতেই সামনের টেবিলের ওপর চোখ পরল রিঙ্কির। রিকের ধরানো আধ পোড়া সিগারেটটা অ্যাসট্রে থেকে হাতে তুলে বলল, "বাবা, তুই আজকাল সিগারেট খাচ্ছিস? হমমম...ঠিকই আছে, কলেজে এসব একটু আধটু চলে। তা তোর কাছে এক্সট্রা থাকলে আমাকে একটা ধরিয়ে দে না সোনা..."

"কি? তুমিও সিগারেট খাও?" রিক যেন আকাশ থেকে পড়লো।

"হ্যাঁ, মানে তোর বাবা মাঝে মাঝে খাওয়াতো। আর এস্পেশালি বিশেষ সময়। মানে -- আজকের পর তোর কাছ থেকে কি আর ঢেকে রাখবো বল -- মানে চোদা-চুদির সময়। ইসসস! যাকগে কথাটা বলেই ফেললাম", বলে জিভ কাটল রিঙ্কি।  

ওদিকে মায়ের মুখ থেকে সেই নিসিধ্য শব্দটা শুনতেই রিকের তলপেট দিয়ে একটা কাম্পুনি তার ধন বরাবর নেমে গেল। তবে সে মাকে কিছু না বুঝতে দিয়ে বলল, "ঠিক আছে, নাও একটা। ধরিয়ে দিচ্ছি" বলে আরেকটা সিগারেট ধরিয়ে মায়ের হাতে দিল রিক আর রিঙ্কি সেটাতে একটা ছোট টান দিল।

"এবার বল। স্টিমুলেশন হলো? ডাক্তারকাকু যেমন বলেছিল?"

"মানে, কি আর বলব তোকে রিক, তবে তোর ওই ডাক্তারকাকুর চরিত্র কিন্তু খুব খারাপ! মানে দেখলি না বার বার কি ইমপ্লাই করছিল" রিঙ্কি বলে উঠল। 

"হ্যাঁ, সেটা তো ওর হাবভাব দেখেই বুঝতে পারলাম, আগে ছোট বেলায় ওকে ভালো ভাবতাম, কিন্তু এখন দেখছি মেয়ে মানুষ দেখেলেই ওর জিভ দিয়ে লালা ঝরে..." 

"তা যা বলেছিস, নাহলে তোর সামনে আমাকে সায়া তুলতে বলে? আর কোনদিনও যাব না ওর কাছে, দরকার হলে অন্য ডাক্তার, লেডি ডাক্তার দেখাবো," রিঙ্কি বলে উঠল।

"নিশ্চয়ই, কিন্তু সে লোক যেমনই হোক না কেন, অ্যাস আ ডাক্তার হি ইস প্রিটি গুড! তবে এখন তার কথা ছাড়ো। আর বল তার কথা শুনে মানে তার ট্রিটমেন্ট নিয়ে কিছু কি সুরাহা হল?"  

"মমম... কি করে বোঝাই তোকে রিক, যে তোদের মতো মেয়েদের এত চট করে হয় না। ডাক্তারের কথা মতো ক্লিটোরিসটা ঘষলাম, টিপলাম, খুঁটলাম। শরীরটাও কেঁপে কেঁপে উঠছিল। সে সাথে চিৎকার করে তোর বাবাকে ডাকলাম, ভাবলাম তার মুখটা ভেবে কিছু হবে কিন্তু শেষ অবধি কিরকম সব ফুসস হয়ে গেল। সেই চরম ব্যাপারটা হবার আগেই সব কিছু থেমে গেল। শরীরের খিদে খিদেই রয়ে গেল। তাই বেরিয়ে এলাম আর ভাবলাম তোর কথা "

"আর ঘর থেকে এসে দেখলে যে আমি মনের আনন্দে হাত মারছি"

"আরে বাবা বললাম তো তাতে আমার কোন অসুবিধে নেই। তুই অনেক বড় হয়েছিস আর এসব তো এখনই করবার বয়স। তবে খালি যদি আমার টাও হয়ে যেত না...", রিঙ্কি বলে উঠল। 

"হবে, হবে তোমারটাও হয়ে যাবে, এসো আমার পাশে বসো", এই বলে রিক তার মাকে নিজের কাছে টেনে নিয়ে এক হাত কাঁধের ওপর দিয়ে জড়িয়ে দিল। তারপর কোনো কথা না বলে মায়ের মুখটা নিজের কাছে টেনে নিয়ে প্রথমে মায়ের গালে, তারপর সোজা ঠোঁটে একটা হামি খেল।  ওদিকে কামের তারনায়, রিঙ্কির চোখ বুজে গেলেও নিজের ঠোঁটে ছেলের ঠোঁটের ছোঁয়া পেতেই তার শরীরে একটা শিহরণ ছড়িয়ে গেল। আজ এতদিন পর কোন পুরুষ মানুষের ঠোঁটের স্পর্শ পেয়ে রিঙ্কির খুব ভালো লাগছিল। তা হোক না তার আপন ছেলে, ঠোঁটে ঠোঁট লাগিয়ে কি শুধু প্রেমিক প্রেমিকারাই চুমু খেতে পারে? সেই ভেবে রিঙ্কি নিজের ঠোঁটটা একটু ফাঁক করে রাখল, যেন নিজের অজান্তেই ছেলেকে আহ্বান করছে। কিন্তু কিসের আশায়?

"আচ্ছা মা, তুমি আমায় একটু বোঝাবে তুমি ঠিক কি কি করেছো?", হঠাৎ চুমু থামিয়ে বলে উঠল রিক। 

"কেন? ডাক্তার যেমন বললো। সায়ার তলাদিয়ে হাত ঢুকিয়ে ভাজাইনার ঠোঁটে ভেতর আঙ্গুল চালিয়েছি। আর কিল্টোরিসটা ঘষে ঘষে স্টিমুলেট করার চেষ্টা করেছি। হচ্ছিল কিন্তু শেষ অবধি গেল না। মনটা এদিক ওদিক হয়ে গেল।" 

"সেকি? আর কিছু করোনি? মানে আমরা যে সব জিনিস কিনে আনলাম? সেগুলোর কি হলো?", রিক বলে উঠল। 
"পারলাম না রে। সব ঘুলিয়ে যাচ্ছিল। ঠিক কি করবো বুঝতে পারছিলাম না। আসলে তোর বাবা না থাকলে কিরকম একটা লাগে।তুই তো জানিস, তোর বাবা ছাড়া আমি ঠিক কিছুই করতে পারতাম না, এখনো পারি না। কি করবো বল?"

রিঙ্কি র চোখের কোনে এক ফোঁটা জল টলমল করছিলো। সেটা দেখে রিকের বুক ফেটে গেল। তার মায়ের নিরীহ নিষ্পাপ মুখে এই সরল কথাটা শুনে প্রাণটা একেবারে গলে গেল তার। আর সেই সাথে সে প্রতিগ্যা করল যে সে কিছু একটা করেই ছাড়বে। 

"চিন্তা করোনা মা। আমি সব ব্যবস্থা করে দেব"

"কি...কি করবি রিক? মানে...আমরা দুজনে একে অপরের সাথে খুব ফ্রাঙ্ক হলেও তোর সাথে সেইরকম কিছু...মানে তোকে আমার খুবই ভালো লাগে কিন্তু তোর সঙ্গে, নিজের পেটের ছেলের সাথে এই ব্যাপারে জড়িয়ে পরতে আমি এখনো ঠিক মেন্টালি প্রিপেয়ারড নোই। তাই...... ", রিঙ্কি বলে উঠল। 

"এ মা! তুমি আমায় কি ভেবেছ বলতো? তোমায় কি আমি...ইসস ছি ছি একেবারেই না। ডাক্তার যা বলেছে ঠিক তাই হবে"

"মানে ওই গুলো? না না ওটা আমি করতে পারবো না রিক..." 

"কিন্তু তোমাকে পারতেই হবে মা। আমি তোমায় হেল্প করব। দাঁড়াও আমি নিয়ে আসছি, কোথায় রেখেছ বল?", বলে সোফা থেকে উঠে দাঁড়াল সে ।

সেই দেখে রিঙ্কি বলল, "ঠিক আছে বাপ, দেখ আমার খাটের পাশেই ব্যাগটা আছে। তবে ভালো করে জলে ধুয়ে নিস। বাজারের জিনিস তো", ব্যাপার হল যে রিঙ্কির ইচ্ছে ছিল ষোলোআনা, কিন্তু সে সেটা করার সাহস পাচ্ছিল না।

"কিন্তু কাপড়ের ফাঁক দিয়ে এই কাজ হবে না। তোমায় শাড়ি সায়া খুলে ফেলে রেডি হতে হবে...", বলে ঘরের দিকে দৌড় লাগাল রিক। 

"আঁ! কি...কি বলছিস? একেবারে ন্যাংটো হতে হবে...?"
Like Reply
#7
Darun suru .... Next update r opekhay roilam ...
[+] 3 users Like dreampriya's post
Like Reply
#8
osadharon suru, ar notun jiboner suvo kamona
[+] 2 users Like forx621's post
Like Reply
#9
Wonderful.very nice.plese Continue. Like and ratings given.
[+] 2 users Like Vola das's post
Like Reply
#10
(15-08-2023, 12:39 PM)Anuradha Sinha Roy Wrote: ফিরে এলাম আমি, অনেকদিন পরে, অন্য এক রূপে। জানি, আপনারা সকলেই আমার অপেক্ষায় ছিলেন, তবে সত্যি বলতে, একটি বিশেষ ব্যক্তিগত কারণের যেরে কয়েকবার মাস বাবদ আমি এখানে আসতে পারিনি।


আমি আমার গল্পের সকল পাঠককে নিজের পরিবারের একটি অংশ মনে করি, তাই আপনাদের কে আমার সেই ব্যক্তিগত কারণটির সাথে অবগত করতে আমি কোনো দ্বিধা বোধ করিনা। জীবনের পঞ্চাশটা বছর একাকিত্বে কাটাবার পর অবশেষে সেই মায়ার বন্ধনে আবদ্ধ হয়েছি আমি। গত পয়লা জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি আমি আর আমার স্বামী। আশা করি এই কথাটা জানবার পর আপনাদের মনের খোব একটু হলেও কমবে। এরই সাথে বলে রাখি যে, আমি হয়তো আগের মতন অত ঘনঘন উপডেটস দিতে পারবো না, হয়তো রোজ অনলাইনও আসতে পারবো না। তবে হ্যাঁ, এবার থেকে না বলে আর নিরুদ্দেশ হয়ে যাবো না| পাঠকরা কথা বলতে চাইলে, কোনো কিছু সাজেস্ট করতে চাইলে নিশ্চয়ই চ্যাট করবো|


আশা করি আপনারা, মানে আমার গল্পের পাঠকরা আমাদের জীবনের এই নতুন ভাগের উদ্দেশে অনেক আশীর্বাদ আর ভালোবাসা প্রদান করবেন।

ইতি অনুরাধা সেন (সিনহা রায়)  Smile        

  

প-ঞ্চা-শ বছর ''একাকি'' অনেকেরই কাটে । আপনার ক্ষেত্রে ওটি - ''একাকিত্ব'' ।- ভয়ঙ্কর । -  এখন তাহলে আরেকটি ''ডানা'' সংযুক্তি .... এবং - ''ও ড়া...'' ।  অনিঃশেষ শুভকামনার সাথে উভয়েরই সুবর্ণ-সময় কাটুক  - চাইছি । ঈনশাল্লাহ্ ।
Like Reply
#11
(15-08-2023, 12:39 PM)Anuradha Sinha Roy Wrote: ফিরে এলাম আমি, অনেকদিন পরে, অন্য এক রূপে। জানি, আপনারা সকলেই আমার অপেক্ষায় ছিলেন, তবে সত্যি বলতে, একটি বিশেষ ব্যক্তিগত কারণের যেরে কয়েকবার মাস বাবদ আমি এখানে আসতে পারিনি।


আমি আমার গল্পের সকল পাঠককে নিজের পরিবারের একটি অংশ মনে করি, তাই আপনাদের কে আমার সেই ব্যক্তিগত কারণটির সাথে অবগত করতে আমি কোনো দ্বিধা বোধ করিনা। জীবনের পঞ্চাশটা বছর একাকিত্বে কাটাবার পর অবশেষে সেই মায়ার বন্ধনে আবদ্ধ হয়েছি আমি। গত পয়লা জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি আমি আর আমার স্বামী। আশা করি এই কথাটা জানবার পর আপনাদের মনের খোব একটু হলেও কমবে। এরই সাথে বলে রাখি যে, আমি হয়তো আগের মতন অত ঘনঘন উপডেটস দিতে পারবো না, হয়তো রোজ অনলাইনও আসতে পারবো না। তবে হ্যাঁ, এবার থেকে না বলে আর নিরুদ্দেশ হয়ে যাবো না| পাঠকরা কথা বলতে চাইলে, কোনো কিছু সাজেস্ট করতে চাইলে নিশ্চয়ই চ্যাট করবো|


আশা করি আপনারা, মানে আমার গল্পের পাঠকরা আমাদের জীবনের এই নতুন ভাগের উদ্দেশে অনেক আশীর্বাদ আর ভালোবাসা প্রদান করবেন।

ইতি অনুরাধা সেন (সিনহা রায়)
  Smile       
  

বাহ্ খুব ভালো খবর  clps আপনাদের নব বিবাহিত জীবনে সর্বদা সুখ এবং শান্তি বিরাজ করুক, এই কামনা করি।  congrats

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#12
অশেষ ধন্যবাদ আপনাকে
[+] 1 user Likes Roysintu25's post
Like Reply
#13
Kub sundor hocche .... Porer opekkha y roilam
[+] 1 user Likes dreampriya's post
Like Reply
#14
?............
Like Reply
#15
(16-08-2023, 11:36 AM)Shiter Dupur Wrote: ?............

Golper link deo?
Like Reply
#16
tai naki? Kaypee to literotica lekhen! sekhane dekhini to!
Like Reply
#17
(15-08-2023, 12:39 PM)Anuradha Sinha Roy Wrote: ফিরে এলাম আমি, অনেকদিন পরে, অন্য এক রূপে। জানি, আপনারা সকলেই আমার অপেক্ষায় ছিলেন, তবে সত্যি বলতে, একটি বিশেষ ব্যক্তিগত কারণের যেরে কয়েকবার মাস বাবদ আমি এখানে আসতে পারিনি।

আমি আমার গল্পের সকল পাঠককে নিজের পরিবারের একটি অংশ মনে করি, তাই আপনাদের কে আমার সেই ব্যক্তিগত কারণটির সাথে অবগত করতে আমি কোনো দ্বিধা বোধ করিনা। জীবনের পঞ্চাশটা বছর একাকিত্বে কাটাবার পর অবশেষে সেই মায়ার বন্ধনে আবদ্ধ হয়েছি আমি। গত পয়লা জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি আমি আর আমার স্বামী। আশা করি এই কথাটা জানবার পর আপনাদের মনের খোব একটু হলেও কমবে। এরই সাথে বলে রাখি যে, আমি হয়তো আগের মতন অত ঘনঘন উপডেটস দিতে পারবো না, হয়তো রোজ অনলাইনও আসতে পারবো না। তবে হ্যাঁ, এবার থেকে না বলে আর নিরুদ্দেশ হয়ে যাবো না| পাঠকরা কথা বলতে চাইলে, কোনো কিছু সাজেস্ট করতে চাইলে নিশ্চয়ই চ্যাট করবো|

আশা করি আপনারা, মানে আমার গল্পের পাঠকরা আমাদের জীবনের এই নতুন ভাগের উদ্দেশে অনেক আশীর্বাদ আর ভালোবাসা প্রদান করবেন।

ইতি অনুরাধা সেন (সিনহা রায়)  Smile        

Congratulation didibhi
  
[+] 1 user Likes sagorrupa's post
Like Reply
#18
(15-08-2023, 12:39 PM)Anuradha Sinha Roy Wrote: ফিরে এলাম আমি, অনেকদিন পরে, অন্য এক রূপে। জানি, আপনারা সকলেই আমার অপেক্ষায় ছিলেন, তবে সত্যি বলতে, একটি বিশেষ ব্যক্তিগত কারণের যেরে কয়েকবার মাস বাবদ আমি এখানে আসতে পারিনি।

আমি আমার গল্পের সকল পাঠককে নিজের পরিবারের একটি অংশ মনে করি, তাই আপনাদের কে আমার সেই ব্যক্তিগত কারণটির সাথে অবগত করতে আমি কোনো দ্বিধা বোধ করিনা। জীবনের পঞ্চাশটা বছর একাকিত্বে কাটাবার পর অবশেষে সেই মায়ার বন্ধনে আবদ্ধ হয়েছি আমি। গত পয়লা জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি আমি আর আমার স্বামী। আশা করি এই কথাটা জানবার পর আপনাদের মনের খোব একটু হলেও কমবে। এরই সাথে বলে রাখি যে, আমি হয়তো আগের মতন অত ঘনঘন উপডেটস দিতে পারবো না, হয়তো রোজ অনলাইনও আসতে পারবো না। তবে হ্যাঁ, এবার থেকে না বলে আর নিরুদ্দেশ হয়ে যাবো না| পাঠকরা কথা বলতে চাইলে, কোনো কিছু সাজেস্ট করতে চাইলে নিশ্চয়ই চ্যাট করবো|

আশা করি আপনারা, মানে আমার গল্পের পাঠকরা আমাদের জীবনের এই নতুন ভাগের উদ্দেশে অনেক আশীর্বাদ আর ভালোবাসা প্রদান করবেন।

ইতি অনুরাধা সেন (সিনহা রায়)  Smile        
  

দারুণ খবর দিদিভাই, আপনার নতুন জীবনের প্রতি শুভেচ্ছা রইল
[+] 1 user Likes chitrangada's post
Like Reply
#19
অনুরাধা দি আগেই বলে দিয়েছেন এটা কেপির লেখা। তবে উনি নতুন মাত্রা সংযোগ করবেন সেটাও বলেছেন
Like Reply
#20
(16-08-2023, 12:20 PM)becharam Wrote: tai naki? Kaypee to literotica lekhen! sekhane dekhini to!

You're right. I have read this story from literotica and the user name of that writer is " Kaypee". I am waiting for the extended part of this story. Let's see what's new comming up. My congratulations to this effort. All is well.....
[+] 1 user Likes Shiter Dupur's post
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)