Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy নীলের বদলে যাওয়া জীবন।
#1
Wink 
পর্ব ১।
আচ্ছা, চোখ দেখে কি কেউ আসলেই বোঝে কখনও যে কার মনে তখন কি চলছে? হ্যা কারো সাথে আই কন্টাক্ট হলে হয়তো কিছুটা ধারনা করা যায় যে সে কিভাবে তাকাচ্ছে বা তার মাথায় কি চলছে, কিন্তু যখন সন্ধ্যা নামে তখন? তখন তো ভালো করে দেখা যায় না চোখে মুভমেন্ট আর তার পিছে থাকা আবেগ। এই যে যার বিষয়ে লিখছি তার অবস্থাই দেখুন না। নাম তার নীল। এই মুহূর্তে খুব বিরক্ত সে , মাত্রই টিউশনি করে বেরিয়েছে সে এক বাসা থেকে। দীর্ঘ ১.৩০ ঘন্টার ফিজিক্সের লেকচার দিয়ে বেড়োলো। মাথায় যেনো একটা ছোট্ট মেশিন বিপ বিপ করছে। ইচ্ছা করছে নিজের মাথাটা কারো কোলে রাখতে কিন্তু কার কোলে রাখবে। একা থাকে এখানে সে, বাংলাদেশের একটি টপ ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটির তৃতীয় বর্ষের ছাত্র সে। ফ্যামিলি থাকে অন্য জেলায়। ৬ মাসে একবার সেমিস্টার শেষে বাড়ি গেলে দেখা হয় তাদের সাথে। হ্যা তার গফ আছে একটা, ৭ বছরের রিলেশন তাদের। সেই এসএসসির পর থেকে। একই কলেজে পড়েছে তারা, তখন দাড়ুন সময় কাটিয়েছে দুজন, কিন্তু এখন সে অন্য আরেক জেলায় থাকা অন্য একটা ভার্সিটির স্টুডেন্ট। দেখা হয় মাসে ১বার সর্বোচ্চ। সো যখন তার ইচ্ছা করে তার গফের কোলে মাথা দিয়ে শুয়ে থাকবে, ওই "মাগি"( নীল মনে মনে এইসব টাইমে তার গফকে মাগি ডাকে, এতে যদি তার রাগ আর বিরক্তি একটু কমে)-কে তো আর পাওয়া যায় না। রাস্তায় বিরক্ত হয়ে হাটছে সে। আশে পাশে কতো মানুষ হেটে যাচ্ছে। কেউ কি নাই তার সাথে একটু কথা বলবে, তার মনের কথা গুলো শুনবে।ভার্সিটিতে সবাই তাদের নিজেদের লাইফ নিয়ে ব্যস্ত, কারো আশে পাশে তাকানোর সময় নাই। কে কি নিয়ে কষ্ট পাচ্ছে, কার মনে কতো যন্ত্রণা কেউ একটু খেয়াল ও করে না। 

হেটে হেটে নীল এসে একটা পার্কে উপস্থিত হলো। তখন মাত্র সন্ধ্যা নামছে ঢাকায়। মসজিদে মাগরিবের আজান দিচ্ছে। হেটে হেটে এগিয়ে গিয়ে ফাকা সিট খুজছে একটু বসার জন্য। সব সিটে কাপলরা বসে আছে, কথা বলছে, কাধে মাথা দিয়ে গল্প করছে। নীল ভাবছে কি সুন্দর লাইফ এদের। কি সুন্দর নিজের প্রিয় মানুষের সাথে সময় কাটায় এরা। আর সে? পড়াশোনা করে আর ফ্যামিলির থেকে দূরে থেকেই লাইফটা গেলো তার। হতাশায় মাখা মুখ নিয়ে হেটে পার্কের এক কোনায় এক সিট পেয়ে বসলো সে। ওদিকটা একটু ঝোপ ঝাড়ে ভড়া, অন্ধকার নেমে এসেছে। তেমন কিছুই দেখা যাচ্ছে না। সে পকেট থেকে ফোন বের করে তার গফের নাম্বারটা কন্টাক্ট থেকে বের করলো। কথা বলবে তানিয়ার( ওর গার্লফ্রেন্ডের নাম তানিয়া) সাথে। কিন্তু হঠাৎ সে শুনে পিছের ঝোপ ঝাড়ে ২ জন কথা বলছে, নীল একটু অবাক হলো। এমনিতেই সন্ধার সময়, পার্কে একা সে। অশরীরী কিছু নয় তো? সে পিছে তাকিয়ে কানখাড়া করে কথাগুলো বুঝার চেষ্টা করছে, একজন পুরুষ, একজন মহিলা। 

মহিলা: ম্মম্মম্মম্মম্মম, ম্মম্মম্মম্মম্মম আস্তে হুজুর। আস্তে টিপুন। উম্মম্মম্মম্মম। ইশ আহহহহহহহহহহহহহহহহহহহ......................

পুরুষ: তোমার এই নরম শরীর আসতে টেপা যায় নাকি, মালিহা বানু? কি সুন্দর বুক তোমার। উফফ কি নরম আর টাটকা। চুপ করে থাকো মালিহা, আশে পাশে কেউ থাকলে শুনতে পাবে যে। 

মহিলা: আর কতোক্ষন টিপবেন হুজুর। সেই কখন বই কেনার নাম করে আমাকে নিয়ে বাসা থেকে বের হলেন। সেই থেকে...................... ইসসসসসসসসস ...................... আস্তে......................সেই থেকে এখানে এনে টিপেই যাচ্ছেন। উম্মম্মম্মম্মম্মম্মম......................।

পুরুষ: কি করবো বলো গো, তোমার বাসায় তো ভালো করে তোমাকে সোহাগ করা যায় না সোনা। সব সময় পড়াতে এলে তোমার মা নজর রাখে। তাই তো আজকে বাইরে নিয়ে এসেছি। এবার চুপ করোতো। আমাকে তোমার দুধ জোড়া চুষতে দেও। 

মহিলা:উম্মম্মম্মম্মম্মম্ম......................আহহহহহহহহহহহহহহহহহহ......................, উফফফফফফফফফফ প্লিস, আসতে চাটুন। ইস মাগো, কামড়াবেন না। ইইইইইইইইইইইইই আসতে উফফফফফফফফফফফফফফ। হ্যা এভাবে টানুন মুখ দিয়ে। উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম হ্যা এভাবে আসতে আসতে টেনে চুষুন। বুড়ো বেটা বাচ্চাদের মতো দুধ খাচ্ছে। আহহহহহহহহহহহহহহহহহহ......................

নীল তো বুঝে গেছে এখানে কি হচ্ছে, বাসা থেকে বই কেনার নামে বের করে এক শিক্ষক তার ছাত্রীকে এই পার্কে এনে তার দুধ খাচ্ছে। নীলের বাড়া দাড়াতে শুরু করলো, সে কান পেতে শুনতে লাগলো সে ওদের কথপোকথন। 

(চলবে)

এই চটিটা বেশ অনেক পর্ব লিখবো আশা করছি। আর কনসেপ্ট একটু অন্যরকম। খানিকটা নিজের জীবনের কাহিনি আর ফ্যান্টাসি এড করে লিখবো ভাবছি। আশা করি সাথে থাকবেন। 

আমি ইন্দ্রজিত নীল। আমার সাথে চ্যাট করতে চাইলে আমার টেলিগ্রামে আসতে পারেন। @eshanraf. আর প্রোফাইলে আমার জিচ্যাট আইডি দেয়া। সেখানেও নক করতে পারেন। ধন্যবাদ।
[+] 12 users Like ArunYes's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Osadharon dada
Like Reply
#3
Mind blowing start
Like Reply
#4
Anek valo hoyece
Like Reply
#5
Prothom theke i jhoro batting mama
Like Reply
#6
Valo hocche waiting boss
Like Reply
#7
Suru ta darun chilo.. Dekha jak
Like Reply
#8
Wink 
পর্ব ২
হুজুর: উফফ মালিহা বানু, তোমার দুধের বোটা কি বড়ো বড়ো। আঙুরের মতো। বাদামি রঙের। দাড়ুন। দেও একটু আঙুল দিয়ে মোচড়াই। 

মালিহা: উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম......................কি করছেন আপনি আমার দুধের বোটা নিয়ে। ইসরে.....................আসতে মোচড় দেন হুজুর। বুড়ো বেটার হাত কি শক্ত। আমার ডান দুধের বোটা মুচড়িয়ে লাল করে ফেলছে। 

হুজুর: এগুলো লাইটের আলোয় দেখতে পারলে ভালো। দাড়াও ফোনের টর্চ টা জ্বালাই।

মালিহা:আহহহহহহহহহহহহহহহহহহ......................নায়ায়ায়ায়ায়ায়ায়ায়ায়ায়া......................একদম নায়ায়ায়ায়ায়ায়ায়ায়ায়া। সবাই বুঝে ফেলবে এখানে আমি বোরখা উঠিয়ে টিপুনি খাচ্ছি।আহহহহহহহহহহহহহহহহহহ......................ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম। 

হুজুর:আচ্ছা আচ্ছা। আসো মালিহা বানু। আমার কোলে চড়ে বসো। 

নীল কান পেতে শুনছে ওদের কথা। শালা মাদ্রাসার এক ছাত্রীকে এই পার্কে এনে এইসব করছে?! ওইতো ঘষাঘষির আওয়াজ শোনা যাচ্ছে। মেয়েটাকে কি তবে লোকটা উপরে চেপে বসলো?

মালিহা: উম্মম্মম্মম্মম্মম্ম হুজুর। আপনার বাড়াটা দাঁড়িয়ে আছে। খোচা লাগছে তো আমার। 

হুজুর: সোনা। একটু পর এই বাড়া দিয়ে তোমার গুদ টা মারবো। আগে কোলে বসিয়ে ২ হাত দিয়ে তোমার দুদুজোড়া টিপে নেই।
 
মালিহা: হ্যা, হুজুর টিপুন ওই ২ জোড়া। বোটা ২টা ২ দিকে মোচড়ান। মুচড়িয়ে টানুন। উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম................মাগো। এমন ২টা শক্ত হাত তোমার মেয়েটার দুদু ২টা ছানছে। ইশ এভাবে দুধটা দুইয়ে দিন হুজুর। আমাকে আপনার গাভিন বানান। 

হুজুর: মালিহা বানু। তোমার বগলটা তুলো উপরে। চাটি একটু। 
মালিহা:ইসসসসসসসসস.......................আহহহহহহহহহহহহহহহ.......................ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম.......................মাগো আসতেএএএএএএএএ.......................।

নীল শুনছে ওই হুজুর বেটার দুধ মোচড়াতে মোচড়াতে মেয়েটার বগল চেটে দিচ্ছে। "মেয়েটা কিভাবে শিৎকার দিচ্ছে রে। ইস যদি আমি একটু চটাকাতে পারতাম মালটাকে।" এই ভেবে নীল ওর প্যান্টের উপর থেকে বাড়া চটকাতে লাগতো। ঢাকার সন্ধ্যায় পার্কের ভিতরে এক বেঞ্চে বসে নীল পাসের ঝোপে হওয়া রতীক্রিয়া আওয়াজ শুনে প্যান্টের উপর দিয়ে বাড়া হাতাচ্ছে। 

"এই মেয়েটা তো চুপ হয়ে গেলো। ওর কি অর্গাজম হলো?! যাবো নাকি ওই ঝোপে? গিয়ে আমি চেপে ধরি? দিবে না আমাকে একটু চেখে দেখতে? এই তানিয়া(নীলের গফ) মাগি কই তুই? আয় রে আমার কাছে আমার ধোনটা একটু হাতিয়ে দে শোনা। কই তুই শোনা"
নীল বাড়া হাতাচ্ছে আর বির বির করে বলছে এইসব। 

ওদিকে আসলেই মালিহার অর্গাজম হয়েছে এই মাত্র। দুধে আর বগলে হুজুরের আদর খেয়ে সে আর পারেনি নিজের গুদের জল ধরে রাখতে। 

(চলবে)

এই চটিটা বেশ অনেক পর্ব লিখবো আশা করছি। আর কনসেপ্ট একটু অন্যরকম। খানিকটা নিজের জীবনের কাহিনি আর ফ্যান্টাসি এড করে লিখবো ভাবছি। আশা করি সাথে থাকবেন। 

আমি ইন্দ্রজিত নীল। আমার সাথে চ্যাট করতে চাইলে আমার টেলিগ্রামে আসতে পারেন। @eshanraf. আর প্রোফাইলে আমার জিচ্যাট আইডি দেয়া। সেখানেও নক করতে পারেন। ধন্যবাদ।
[+] 10 users Like ArunYes's post
Like Reply
#9
সামনের ২-৩ পর্বে এই হুজুর ছাত্রীর নষ্টামিই চলবে কিন্তু এইটা গল্পের আসল ক্লাইমেক্স না। আপনারা ক্লাইমেক্স পরে ছোটখাটো একটা সারপ্রাইজ পাবেন। হুজুর ছাত্রির নষ্টামি পড়ে বোর হচ্ছেন না তো? জানাবেন এইটা
Like Reply
#10
Darun update, please continue
Like Reply
#11
Very good... Chaliye jan
Like Reply
#12
Valo laglo kintu ektu boro update dile valo hoto
Like Reply
#13
Valo laglo.. Chaliye jan
Like Reply
#14
Great going
Like Reply
#15
Great writing! It will be very much hot and erotic if this story will be an interfaith adultery.
[+] 1 user Likes Vik88's post
Like Reply
#16
(06-08-2023, 10:34 AM)Vik88 Wrote: Great writing! It will be very much hot and erotic if this story will be an interfaith adultery.

I agree with you.
Like Reply
#17
Ami vablam hujur er porano desh.. Kintu ekhon o to cholche
Like Reply
#18
পর্ব ৩।
এমন সিচুয়েশনে নীল কখনও পরেনি। সে একটি মধ্যবিত্ত পরিবারের বড়ো সন্তান। প্রচন্ড মেধাবী। কিন্তু এখন সে কি করছে দেখুন। নিজের প্যান্টের উপর দিয়ে অন্যের রতিক্রিয়া শুনে পার্কে বাড়া হাতাচ্ছে। হ্যা এইসব যে সে আর তার গার্লফ্রেন্ড কোথাও ঘুরতে গেলে করে না তা না। তানিয়ার সাথে ঘুরতে গেলে তানিয়াকে দিয়ে একবার বাড়া খেচিয়েই নেয় সে। সেক্স ও করেছে তারা একবার কক্সবাজার ঘুরতে গিয়ে। কিন্ত তাই বলে একা একা এমন অন্ধকারে বসে অন্যের শীৎকার শুয়ে বাড়া খেচাতে যে এতো সুখ এইসব তো সে আর জানতো না। অমন প্রো লেভেলের মাগিখোর নয় সে। তার জীবনে অলওয়েজ একজনই ছিলো আর সে হলো তার গার্লফ্রেন্ড। "আচ্ছা সে আর তার গফ যখন কোন ঝোপে বসে এইসব করে আর তানিয়ার মুখ দিয়ে শীৎকার বের হয় তখন যারা আশে পাশে থেকে তা শুনে তারাও কি এভাবে বাড়া খিচে?" ভেবেই তার ধোনটা ব্যথা করতে লাগলো ফুলে উঠার কারনে। কি করবে সে এখন, "ইস কেউ যদি এখন এসে তার ধোনটা চুষে দিতো! উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম তানিয়া বেবি। কই তুমি।" না পারছে না আর নীল। তার বাড়াটা ভালো ভাবে খেচতেই হবে। চেইন খুলে বা হাতটা প্যান্টের ভিতরে ঢুকিয়ে চেপে ধরে সে তার ধোন। শক্ত হয়ে ফুলে আছে ওইটা। ব্যথা করছে প্রচন্ড প্যান্টে আটকে থাকার দরুন। একটু টিপ দেয় মুন্ডির কাছে। '. হওয়ায় কাটা মুন্ডি তার। মুন্ডির উপর জোরে চাপ দেয় তিন আঙুল দিয়ে। "ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম, ইস যদি কোন নরম হাত এসে এখন এইটা খেচে দিতো"। 

ওদিকে আবার মালিহার শীৎকার শুরু হয়েছে। অর্গাজম হয়ে কিছুক্ষন হুজুরের বুকে পরে ছিলো সে। ততক্ষন হুজুর তার বগল চেটেছে আর বুক ঘেটেছে। 

মালিহা: উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম......................... হুজুর। আমার নিচে খুব চুলকাচ্ছে। ইসসসসসসস.........................একটু নিচের দিকেও নজর দিন। 

হুজুর: হে হে হে। নিচে কোথায় গো মালিহা বানু?আমি তো শুধু তোমার দুদু হাতাচ্ছি। অন্য কোথাও হাতাতে হলে ঠিক ভাবে বলো। আমি বুড়ো মানুষ, ভালো ভাবে না বললে বুঝি না গো। 

মালিহা: এহ ন্যাকাচোদা এসেছে। কিচ্ছু বুঝে না ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম.........................। কচি মেয়েদের দুধ বগল তো ঠিকই হাতে চটকার আর চাটেন। উম্মম্মম্মম্মম্মম্ম দেখুন না একটু নিচে।

হুজুর: নিচে কোথায় গো? একটু নাম বলো না সোনা। 

মালিহা: উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম.........................আমার গুদে হুজুর, আমার গুদে। ওই যে আমার ২ পায়ের ফাকে যে কচি গুদ ওখানে হাত দিন। আঙুল দিয়ে চাপ দিয়ে পোকা গুলোকে মারুন। খুব কামড়াচ্ছে তারা। চেপে পিশে দিন।আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ.........................

নীল এইসব শুনে পুরো হিট খেয়ে গেছে। "খানকির পোলা কেমনে মেয়েটাকে ছানছে। ওরে মাগি আমার কাছে আয়। আমি তোকে চুদে সুখ দেই চুদ্দমাররানি বেশ্যা। ইস এই ধোনটা তোর মুখে ঢুকিয়ে মুখে মাল ফেলি খানকি মাগি, কিসব বলছে এই শুয়ারের বাচ্চা"। নীল আর পারলো না। প্যান্টের ভিতর থেকে বাড়াটা টেনে বের করলো। ততোক্ষনে অন্ধকার হয়ে গেছে। দূরে একটা ল্যাম্পপোস্ট আলো জ্বলছে কিন্তু অতো গাছপালা হওয়ায় এই সিটের ধারে অতো আলো এসে পৌঁছাতে পারছে না। নীলের হিতাহিতজ্ঞান পুরো লোপ পেয়ে গিয়েছে। সে তার বাড়াটা প্যান্টের বাইরে বের করে হাত দিয়ে খেচতে লাগলো আর শুনতে লাগলো ওদের কথপোকথন । বুড়োটা নিশ্চয়ই এখন মেয়েটার গুদ ছানছে।ওই দেখো মেয়েটা কিভাবে শীৎকার দিচ্ছে। 

মালিহা: হ্যা হুজুর, এখানে এখানে হ্যা এখানেই আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহআহ এখানে একটু আঙুল দিয়ে টান দিন। 

হুজুর: উফফফফফফফফফফফ মালিহা বানু। তোমার গুদ তো রসে জব জব করছে। কি গরম। দেও তোমার চেড়ায় আমি হাত বুলাতে থাকি।

মালিহা: হ্যা হুজুর। উফফফফফফফফফফফ.........................হ্যা হাতান ওখানে। খুব খোচাচ্ছে। ইসসসসসসস আপনার বাড়াটা পিছন থেকে আমার পুটকির ফুটোতে গুতা দিচ্ছে। কি বড়ো আর মোটা। ব্যথা পাচ্ছি তো.........................আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ

হুজুর: ওইটা দিয়েই তোমার এই রসে ভরা টাটকা গুদ মারবো আমি সোনা। অনেকদিন তোমার এই নরম শরীর ভেবে বাড়া হাতিয়েছি। উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম আজ তোমাকে চুদবো সোনা এইটা দিয়ে। 

মালিহা:ইসসসসসসস বুড়ো বেটার কথার কি শ্রী দেখো। ম্মমম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম.........................নিজের মেয়ের বয়সী একটা মেয়ের গুদ ছানছে আর কি ভাষা ব্যবহার করছে। নিজের মেয়েকে এইভাবে হাতান তাই না?আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ.........................আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ, হ্যা? 

হুজুর: না গো সোনামণি, কিন্তু তোমাকে নিজের মেয়ে ভাবতে দারুণ লাগবে মালিহা বানু। এই মালিহা, একটু আব্বু বলো আমাকে না। বলো না "আব্বু, আপনার মেয়ের গুদের গোড়াটা হাতান। ক্লিটে চাপ দিন" বলো না গো। 

মালিহা: আব্বু আব্বু, আপনার মেয়ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ.........................আপনার মেয়ের গুদেএএএএএএএএএএএএ এর ক্লিটে হাত দিন .........................না য়া য়া য়া য়া য়া য়া য়া য়া য়া য়া য়া য়া য়া......................... অন্য হাত দিয়ে দুদুর বোটা মোচড়ান। ম্মমম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম। 

নীলের মাথা বিপ বিপ বেরে গেছে এইসব শুনে, "ওরে ভাই কতোবড়ো খানকি মাগি এইটা, নিজের হুজুরকে বাপ বানায়া খেচাচ্ছে, নিজের বাপের সাথে এইসব করস তাই না মাগি?" জোরে জোরে তার বাড়ায় হাত ওঠা নামা করছে আর এইসব ভাবছে। "মাগি আমাকে তোর ভাই বানা তবে, ভাই বানিয়ে আমার বাড়াটা চুষে দে, বেশ্যা মাগি রে। উফফফফফফফফফফ দেখ না মাগি তোর ভাইটা কিভাবে বাড়া খেচছে, একটু চুষে দে না সোনা বোন আমার।" নীল নিজের বিচিতে অন্য হাত দিয়ে একটু করে মোচড় দিচ্ছে আর বাড়া খেচতাছে আর বির বির করছে। বসে বসে খেচার কারনে তার পায়ে হালকা টান লাগছে বৈকি কিন্তু সে সবে এখন তার আর চিন্তা নেই। শুধু নিজের বাড়াটায় একটু সুখ চায় সে। এইসব ভাবতে ভাবতে জোরে জোরে বাড়া খেচা চালিয়ে যাচ্ছিলো সে কিন্তু হঠাৎ কোত্থেকে এক মহিলা এসে তারই বেঞ্চের অন্য সাইডে বসে পড়লো। 

(চলবে)
আচ্ছা হুজুর ছাত্রীর এই চলমান নষ্টামি শুনে কি বোর হচ্ছেন? একটু জানাবেন প্লিস। আমি আমার পাঠকদের বোর করতে চাই না। সো এই বিষয়ে অবশ্যই একটা কমেন্ট করবেন। ধন্যবাদ। 


আমি ইন্দ্রজিত নীল। আমার সাথে চ্যাট করতে চাইলে আমার টেলিগ্রামে আসতে পারেন। @eshanraf. আর প্রোফাইলে আমার জিচ্যাট আইডি দেয়া। সেখানেও নক করতে পারেন। ধন্যবাদ।
[+] 7 users Like ArunYes's post
Like Reply
#19
Ashadaran writing! Please come to the main topic.
Like Reply
#20
Darun vii chaliye jan
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)