Thread Rating:
  • 25 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica দুষ্টু ইচ্ছে গুলো - বাবান
#1
Star 
[Image: 20230621-224801.jpg]

গল্প - দুষ্টু ইচ্ছে গুলো
লেখক ও প্রচ্ছদ - বাবান


বেশ কিছু পাঠক সরাসরি কিংবা আলাদা ভাবে আমাকে রিকোয়েস্ট করেছে আবার কিছু লিখতে। আমার লেখা তারা মিস করছে। আমি সব বুঝেও তাদের জন্য কিছুই লিখে উঠতে পারছিনা। কিন্তু এটাও তো ভুললে চলবেনা একদিন যাদের জন্য এই গসিপিতে আমার আবির্ভাব তাদেরকে একেবারে এই সুখ থেকে বঞ্চিত করতে পারিনা। তাই নাই বা লিখি বড়ো গল্প, ছোটোখাটো কিছু তো উপহাত দেয়াই উচিত তাদের। তাই এই প্রচেষ্টা। আবারো সেই দুষ্টু বাবানের আগমন। আগেই বলে রাখি এটি কয়েকটা পর্বেই সমাপ্ত হবে। বড়ো গল্প আর হয়তো লিখবোনা। আশা করি ভালো লাগবে।


পর্ব - ১


ওমা তাই নাকি? লোকটা এমন নাকি? তুই শিওর যে লোকটা ইচ্ছে করে এমন করে? 


বাদাম খাচ্ছিলো দুজনে। ফুঁ দিয়ে হাতে ধরা বাদামের খোসা গুলো ওড়াতে গিয়েও ঐন্দ্রিলার কথায় চমকে উঠে কাজ থামিয়ে বলে উঠলো কাকলি। ঐন্দ্রিলা হয়তো আরও বলতো কিন্তু তখনি টং টং করে ঘন্টার আওয়াজ শুনতে পেলো আর কিছুক্ষনের মধ্যেই অনেক ছোট ছোট মাথার মাঝে একটা মাথা ছুটে এগিয়ে এলো ঐন্দ্রিলার কাছে। কতবার ওকে বলেছে দৌড়ে না আসতে, ছেলে শুনলে তো। ওদিকে কাকলির ছেলেটাও সামান্য পরেই এসে হাজির হলো নিজের মায়ের কাছে। দু বাচ্চার হাত ধরে হাঁটতে হাঁটতে তারা আবার গল্প করতে লাগলো। তবে সেই আগের গল্প আর নয়। সেই আলোচনা অন্তত এই দুটো বাচ্চার সামনে করা যায়না। হয়তো ওরা বুঝবেও না কিছু কিন্তু সেটা জেনেও সম্ভব নয় ওই প্রসঙ্গ তোলা দুই মায়ের পক্ষে। কিছু দূর যাবার পরে কাকলি অন্য দিকের রাস্তা ধরে বিদায় নিলো। শুধু যাবার আগে দুষ্টু হেসে বলে গেলো " তাহলে? আর কি? ব্যবস্থা তো হয়েই গেলো। এনজয়!" বলেই চোখ মেরে ছেলেকে নিয়ে এগিয়ে গেলো নিজ গন্তব্যের দিকে। কুন্তলও ক্লাসমেট পল্লভকে আর কাকলি আন্টিকে টাটা করে তাকালো নিজের মামনির দিকে। তার মামনি মুচকি হেসে আন্টিকেই দেখছে। ঐন্দ্রিলা ছেলের সহপাঠীর মায়ের ওই কথা শুনে  রাগী হাসি হাসলেও মনে মনে বললো - বড্ড অসভ্য এই মেয়েটা! কিসব যে বলে না! মুখে যা আসে বলে ফেলে। ইশ! তাও আবার বাচ্চাদুটোর সামনেই। 


- মা? চলো...

- হ্যা চল।


ভাড়া মিটিয়ে নেমে ছেলের হাত ধরে গলির ভেতরের হাঁটা দিলো ঐন্দ্রিলা। মুদির দোকান পার করে আরেকটু এগিয়েই আবারো বাঁ দিকে আরেকটা গলি বেঁকে গেছে। সেটা ধরে এগিয়ে চললো মা আর পুত্র। স্কুলে কেমন পড়া হলো, আজ কিকি পড়ালো এসব ছেলেকে টুকটাক জিজ্ঞেস করতে করতেই হেঁটে আসছিলো ঐন্দ্রিলা। কিন্তু সে পথেই চলতে চলতে মনে আসা পরের প্রশ্নটা ভেবেও আর জিজ্ঞাসা করা হলোনা ছেলেকে। আবার? বাড়ি ফেরার পথেই কিনা আবারো দেখা মিললো লোকটার যার কথা বলছিলো তখন সে কাকলিকে। আজ আবার গলির মুখে দাঁড়িয়ে ইশ! বাড়িতে কি বাথরুম নেই নাকি? এইভাবে দাঁড়িয়ে ইশ মাগো! বয়স বাড়লেও যেন সামান্য ভদ্রতাটুকুও শেখেনি। অমন বড়ো বাড়িতে একলা থাকে। বৌ বাচ্চা নাকি থাকেনা সাথে। কেন তা পুরোটা জানেওনা ঐন্দ্রিলা। জানতেও চায়নি সে কোনোদিন। ঐটুকু  জেনেছে যে লোকটা নাকি সুবিধের নয়। কিসব স্ক্যান্ডেল আছে নাকি। ছেলে বৌয়ের সাথে যোগাযোগও নেই বোধহয়। হতে পারে তারাই আর যোগাযোগ রাখতে চায়না। বাড়িতে বয়স্ক অসুস্থ মাকে নিয়ে থাকে। তাও তার কতটা দেখাশোনা করে সেই নিয়ে প্রশ্ন উঠতে পারে। আগে নাকি একটা শালী বার বার আসতো এ বাড়িতে। সেও বিবাহিত ছিল, একটা বাচ্চাও ছিল। সেই শালীকে নিয়েই হয়তো স্বামী স্ত্রীয়ে ঝামেলা। কে জানে হয়তো শালীকেও ছাড়েনি লোকটা। কিন্তু পরে নাকি কি একটা কারণে ওই শালী আত্মহত্যা করে। তবে সেটা নিজের শশুর বাড়িতে। কি কারণ ছিল কে জানে। স্বামীর অত্যাচার নাকি সেখানেও এর কোনো হাত ছিল কিনা। ব্যাস এতটাই ঐন্দ্রিলা জেনেছে প্রতিবেশি লিপিকা বৌদি আর নিজের শাশুড়ি মায়ের থেকে। সেই তবে থেকেই দেখে আসছে সে লোকটাকে। অনেকবার লক্ষ করেছে লোকটা পাড়ার মহিলাদের এমন ভাবে তাকায় সেটা যেন মোটেই ভদ্র নয়। অনেকবার ছাদে দুপুরের দিকে কাপড় দিতে গিয়ে পেছনের ওই বাড়িটার দিকে চোখ পড়েছে কুন্তলের মায়ের অর্থাৎ ঐন্দ্রিলার। ছাদে খালি গায়ে লুঙ্গি পড়ে ঘোরে। রাস্তায় বেশ কয়েকবার নিজে থেকেই গায়ে পড়ে কথাও বলেছে সে। ভদ্রতার খাতিরে কুন্তলের মামনিকেও কথা বলতে হয়েছে কিন্তু সামান্য সময় পার করেই কাজের অছিলায় বিদায় জানিয়ে ত্যাগ করেছে লোকটার সান্নিধ্য। আবার ছাদ থেকে কয়েকবার চোখে পড়েছে তার যে লোকটা বাড়ির দিকে হেঁটে আসার সময় গলির সামনে এদিক ওদিক দেখে নিয়ে লুঙ্গি তুলে ইয়ে করতে শুরু করে দিলো। আরে আজব মানুষ তো! এতো জোর পেয়ে যায় নাকি যে সেটা ঘরে গিয়ে করার সময় টুকু পায়না? হবে হয়তো। এসব পাত্তা কোনোদিন দেয়নি সে। নিজের হাজার কাজ থাকে এক গৃহবধূর জীবনে। তাদের এসব ফালতু ব্যাপার নিয়ে ভাবলে সংসার মাথায় উঠবে। আগের নববিবাহিতা কচি বৌটি তো সে আজ আর নেই। সেই সেদিনের নতুন বৌ ঐন্দ্রিলা আর আজকের এক বাচ্চার মামনিতে অনেক পরিবর্তন এসেছে। আজ সে আরও পরিণত নারী হয়ে উঠেছে। জীবনে সুখের যেমন অভাব নেই তেমনি দুঃখেও সে দৃঢ় হতে জানে। কিন্তু কিছু ব্যাপারে মানুষ হয়তো নিজ সিন্ধান্তে অটল থাকতে পারেনা। পরিস্থিতি মানুষকে ভিতর থেকে পাল্টে দেবার ক্ষমতা রাখে। যেমন সে মানুষকে কঠিন করে তুলতে পারে, তেমনি কঠিন মানুষকে নরম করে দিতে পারার ক্ষমতাও রাখে। আর এই পরিবর্তন এর মাঝের সময় টুকু বড্ড অদ্ভুত। এই যেমন এই মুহূর্তে ঘটতে থাকা ঘটনাটা।

ছেলের হাত ধরে বাড়ির পথে ফিরতে থাকা এক দায়িত্ববান মা নিজের অন্তরে অনেক কিছু লুকিয়ে প্রতিদিনের মতো আজকেও যখন নিজ গন্তব্যে প্রায় পৌঁছেই গেছে তখন আবারো চোখ পড়ে গেলো এলাকার এই অভদ্র লোকটার কান্ড কারখানায়। আজও সে এতো বছরের নিয়ম মেনে একি নোংরা কর্মে লিপ্ত। দুদিন আগের মতো আজকেও ওই একই দৃশ্য না চাইতেও চোখে পড়ে গেলো ছেলেকে নিয়ে ফিরতে থাকা এক মামনির। পাজামাটা নামানো আর সেখান থেকে বেরিয়ে এসেছে ওনার ওই ইয়েটা। আর সেটা দিয়ে বেরিয়ে আসছে উষ্ণ তরল। ঠোঁটে বিড়ি চেপে নিজের ঐটা দেখছে আর কাজ সারছে। লোকটা সত্যিই অভদ্র। মূত্রত্যাগ করতে করতে কোমর পেছনে বেঁকিয়ে পেটে চাপ দিয়ে আরও জোরে জোরে বার করছে সে। গাল চুলকাতে চুলকাতে একবার সে তাকালো নিজের ডানদিকে যেখান দিয়ে দুইজন ওই পথেই হেঁটে আসছে। সামনে মহিলা দেখেও যেন কোনো পরিবর্তন এলোনা লোকটার মধ্যে ঐদিকে তাকিয়েই ওই একই ক্রিয়া করতে লাগলো। নিজেকে ঘুরিয়ে যে নিজের লজ্জা লুকাবে তার কোনো বালাই নেই। বরং যেন আরও দু পা ডানদিকে এগিয়ে এলোনা লোকটা? কয়েকদিন আগের ঐন্দ্রিলা হলেও মুখে ঘেন্নার ভাব এনে মনে মনে লোকটার বাপ বাপন্ত করে দ্রুত পায়ে চলে যেত নিজের পায়ে কিন্তু সে যে আগের মতন আর নেই। কিন্তু সেটা যে কাউকে জানায়নি সে। কাউকে জানানো সম্ভব নয়। এটা শুধুই জানে সে। না...... ভুল বললাম। আরেকজন জানে তো। ওই যে সে যে ওকে বাধ্য করেছে পাল্টে অন্য কেউ হয়ে উঠতে। ওর মাথায় নানান সব আবোলতাবোল বিচ্ছিরি ব্যাপার ঢুকিয়ে অনেকটা নিজের মতো করে নিয়েছে।

ছেলের হাত শক্ত করে চেপে ধরে ঐন্দ্রিলা এগিয়ে এসেছে অনেকটা। লোকটার একেবারে কাছে। ওপাশে স্কুটারটা এমন ভাবে রাখা যে ওটার পাশ দিয়ে আসার সময় অনেকটাই এগিয়ে আসতে হয়েছিল লোকটার পিঠের দিকে। তখনি আরও ভালো ভাবে চোখে পড়েছিল মাঝ বয়সী মানুষটার ওই ইয়েটায় । ওটা যেন অনেকটাই চেনা লাগলোনা ঐন্দ্রিলার? প্রায় এমন একটা তো সে......ইশ কি সব আসছে মাথায়? ওটার দিকে তাকালো কেন সে? ওর তো মুখ ঘুরিয়ে চলে আসার কথা। অন্তত একটু আগেও সেটা ভেবেই এগিয়ে যাচ্ছিলো তাহলে কেন? ইশ এসব দেখতে নেই!  মাগো ছি ! দ্রুত কুন্তলের হাত ধরে এগিয়ে গেলো সে। বিনা কারণে জোর গলায় দুবার রাগী স্বরে ছেলেকে হালকা বকেই দিলো "চল চল তাড়াতাড়ি এতো আস্তে হাটঁছিস কেন? " বলে। কিছুটা এগিয়ে আবারো নিজের শরীরের অবাধ্য হয়ে কখন যেন মাথাটা পেছনের দিকে ঘুরে গেলো ওর। মনোজ বাবুর বিশ্রী ভাবে নিজের ঐটা ঝাকানোর সাক্ষী হয়ে গেলো সে চিরতরে!

চলবে........


কেমন লাগলো পর্ব? জানাবেন বন্ধুরা।
ভালো লাগলে লাইক রেপু দিতে পারেন।
[Image: 20230816-221934.png]
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ছোট্ট হলেও অনেক প্রত্যাশা নিয়ে শুরু হলো এই গল্পের প্রথম পর্ব। একেবারে প্রথম লাইন থেকেই টানটান উত্তেজনায় ভরা। সেদিন আমার নন্দনা NOT OUT সিরিজে মন্তব্য করতে গিয়ে বলেছিলে বটে, এখন দেখছি সৈকতদের পাড়ার ধীরেন বাবুর সঙ্গে সত্যিই অনেকটা মিল রয়েছে রাস্তার ধারে মূত্র ত্যাগ করা লোকটির। কিছুটা জানলাম, আরও অনেক কিছু জানার বাকি। অপেক্ষায় রইলাম .. লাইক, রেপু, ফাইভ স্টার সবকিছু দিলাম।

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 2 users Like Bumba_1's post
Like Reply
#3
Darun start porer part er wait korbo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#4
Thank you dada request rakhar jonno. Choto hok ba boro apnar golpo manei sera. Shuruta besh. Ebar dekhar ei monoj babu ki khela kheley.
[+] 2 users Like Papai's post
Like Reply
#5
(27-07-2023, 09:48 PM)Baban Wrote:
ফাঁকা বাড়ির অন্ধকার ঘরে খালি গায়ে বিছানায় হেলান দিয়ে গল্পটা পড়ছেন মনোজ বাবু। সত্যিই এই বুম্বা লেখকটার দম আছে। যে কটা গল্প লিখেছে সেগুলোতে প্রতিটা মালকে যেভাবে ইউজ করেছে উফফফ বলার নয়। এই নতুন গল্পটাতেও নন্দনা আর বন্দনাকে নিয়ে যেভাবে খেলাচ্ছে তা পড়তে পড়তে বার বার ইয়েটা দাঁড়িয়ে যায়। মনে পড়ে যায় নিজের অতীতের কিছু গোপন মুহুর্ত। এই খাটেই তো একদিন...... উফফফফফ আজও মনে পড়লে ডান্ডা পুরো শক্ত হয়ে যায়। মালটা কেন যে কেটে পড়লো। কত কিছু করার ছিল ওটার সাথে। লাইফ এনজয় করার আগেই ধুর! যাক গে... একটা গেছে তো কি? আরও এসেছে লাইফে। ইশ এই বন্দনা নন্দনা মাল দুটোকেও যদি সত্যি সত্যিই করার উপায় থাকতো!

লুঙ্গির বিশেষ ফোলা জায়গাটা কচলিয়ে শয়তানি হাসি হেসে মনে মনে বললো সে - আমি না পারি তো কি হয়েছে? ওই ইউসুফ আর এই নতুন ভাতারটা এসেছে বন্দনার জীবনে। এরা যেদিন ঝোপ বুঝে কোপ মারবে সেদিন শালী বুঝবে আসল বাঁড়ার জোর কি? ওই ছেলেটা মাঝে বাঁধা হলে ওটাকেও না হয় হালকা করে রাস্তা থেকে হিহিহিহি। উফফফফফ লেখক বাবু আর কত জ্বালাবে গুরু। মালটাকে তাড়াতাড়ি খাটে তোলার ব্যবস্থা কোরো। নয়তো আমিই গিয়ে হিহিহিহি।

ফোনটা পাশে রেখে চোখ বুজলো মনোজ বাবু। আজ সত্যিই বাড়াবাড়ি করে ফেলেছেন তিনি। ওই ভাবে বেশরম হয়ে মালটাকে দেখিয়ে ইয়ে করাটা বাড়াবাড়ি হয়ে গেলো নাতো? উফফফফফ জম্পেস মাল মাইরি ওই বাড়ির বউটা। কি যেন নাম? ঐন্দ্রিলা। উফফফফফ ঠিক যেন অপ্সরা। অমন আতা ক্যালনের মালের অমন বৌ। শালা গান্ডুটা রোজ রাতে নিশ্চই বৌকে পিশাচের মতো চোদে। নাকি দেয়না সুখ? দেখে তো মরদই মনে হয়। আর সত্যিই যদি নামরদ হয় তাহলে তো রাস্তা মোটামুটি ক্লিয়ার। একবার যদি সুযোগ পাইনা। এইটুকু ভেবেই লুঙ্গি থেকে বার করে আনলেন তিনি নিজের ভয়ানক অস্ত্রটা। ঠোঁটে জঘন্য হাসি ফুটে উঠলো তার। বাবুসোনা তোমার মাম্মি যতই ন্যাকামি করুক, এই কাকুটা একদিন ঠিক তাকে হামি খাবেই। ঠিক যেভাবে ওই নন্দনাকে ওই তান্ত্রিক মরদটা মজা দিয়েছে, ঠিক যেভাবে গোগোলের মাম্মি কে ওই হারামি গুলো মজা দিয়েছে....... এই মনোজ কাকুও হেহেহেহে! ওদিকে কোনো এক বাড়িতে হয়তো তখন আরও অসভ্য কিছু চলছে.....যা জানলে মনোজ বাবুর ভেতরের জন্তুটা হিংস্র পৈশাচিক উগ্র দানবের রূপ নিয়ে নেবে!

বলেছিলাম না এই লাইনগুলো আপনার নতুন গল্পের মুখবন্ধ। মিলে গেল তো আমার কথা!  দুর্দান্ত শুরু as usual বাবানের সিগনেচারে  yourock

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 2 users Like Sanjay Sen's post
Like Reply
#6
Awesome and amazing start
[+] 1 user Likes Rohit's post
Like Reply
#7
আরে দাদা কত রিকোয়েস্টের পর লিখলেন গল্প বুম্বা দার মতন ফাটায় দেন আপনিও। পরের আপডেটের অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#8
(02-08-2023, 11:18 AM)Rohit Wrote: Awesome and amazing start

Glad to know u liked 1st ep. সাথে থাকুন।

(02-08-2023, 12:35 PM)Shuhasini22 Wrote: আরে দাদা কত রিকোয়েস্টের পর লিখলেন গল্প বুম্বা দার মতন ফাটায় দেন আপনিও। পরের আপডেটের অপেক্ষায় রইলাম।

ধন্যবাদ ❤। যদিও বড়ো কিছু আর লিখবোনা। তবে কয়েক পর্বের কিছু তো লেখাই যায়। তাই এই শুরু। সাথে থাকুন আর কেমন লাগছে জানান।
Like Reply
#9
(01-08-2023, 10:15 PM)Bumba_1 Wrote: ছোট্ট হলেও অনেক প্রত্যাশা নিয়ে শুরু হলো এই গল্পের প্রথম পর্ব। একেবারে প্রথম লাইন থেকেই টানটান উত্তেজনায় ভরা। সেদিন আমার নন্দনা NOT OUT সিরিজে মন্তব্য করতে গিয়ে বলেছিলে বটে, এখন দেখছি সৈকতদের পাড়ার ধীরেন বাবুর সঙ্গে সত্যিই অনেকটা মিল রয়েছে রাস্তার ধারে মূত্র ত্যাগ করা লোকটির। কিছুটা জানলাম, আরও অনেক কিছু জানার বাকি। অপেক্ষায় রইলাম .. লাইক, রেপু, ফাইভ স্টার সবকিছু দিলাম।

কিছু কিছু ক্ষেত্রে বোধহয় দুই ভিন্ন মানুষের মানসিক চিন্তা ধারা অনেকটাই মিলে যায়। আমাদের ক্ষেত্রেও সেটাই হয়েছে। আমার গল্প পড়ে তোমারব, আর তোমার পড়ে আমার তাই আজ ওয়ান হয়। আমার মাথায় আসা এ গল্পের ওই বিশেষ চরিত্র ও অতীত কিভাবে মিলে গেছে। এটাই লেখার জগতে আসার একটা নতুন মজা। ♥️

(01-08-2023, 10:44 PM)Dushtuchele567 Wrote: Darun start porer part er wait korbo

সাথে থাকুন। ♥️

(02-08-2023, 01:27 AM)Papai Wrote: Thank you dada request rakhar jonno. Choto hok ba boro apnar golpo manei sera. Shuruta besh. Ebar dekhar ei monoj babu ki khela kheley.

অনেক ধন্যবাদ ❤
একেবারে লেখা ছেড়ে দিলে নিজেরই কেমন কেমন লাগে। তাই এইটা শুরু  Big Grin

(02-08-2023, 09:43 AM)Sanjay Sen Wrote: বলেছিলাম না এই লাইনগুলো আপনার নতুন গল্পের মুখবন্ধ। মিলে গেল তো আমার কথা!  দুর্দান্ত শুরু as usual বাবানের সিগনেচারে  yourock

বুদ্ধিমান পাঠক একেই বলে।  Big Grin clps
অনেক ধন্যবাদ। ♥️
Like Reply
#10
Apnar golpo manei onno rokom kicu
[+] 1 user Likes Momcuck's post
Like Reply
#11
DArun laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#12
(02-08-2023, 03:32 PM)Momcuck Wrote: Apnar golpo manei onno rokom kicu

অনেক ধন্যবাদ। পড়তে থাকুন। Namaskar♥️

(02-08-2023, 06:03 PM)chndnds Wrote: DArun laglo

অনেক ধন্যবাদ। এভাবেই সাথে থাকুন।
Like Reply
#13
Dada next update koba asba
[+] 1 user Likes Xossiy's post
Like Reply
#14
Update pls
[+] 1 user Likes Momcuck's post
Like Reply
#15
আরিব্বাস! এ কি দেখছি! নতুন গল্প যে! ছোট বড়ো যাই লিখুন কিন্তু লিখতে থাকুন বাবান দাদা। থামবেন না। শুরুটা হেব্বি। সেই পুরানো বাবান ফিরে এসেছে। পরের পর্ব তাড়াতাড়ি চাই।
[+] 1 user Likes Avishek's post
Like Reply
#16
Next part kobe pabo?
banana :
Never Give Up banana 
[+] 1 user Likes Sayim Mahmud's post
Like Reply
#17
Next part please
[+] 1 user Likes Sumit das's post
Like Reply
#18
(03-08-2023, 11:49 AM)Avishek Wrote: আরিব্বাস! এ কি দেখছি! নতুন গল্প যে! ছোট বড়ো যাই লিখুন কিন্তু লিখতে থাকুন বাবান দাদা। থামবেন না। শুরুটা হেব্বি। সেই পুরানো বাবান ফিরে এসেছে। পরের পর্ব তাড়াতাড়ি চাই।

আজ্ঞে হ্যা নতুন গল্প। মানে পাবলিক ডিমান্ড আরকি  Big Grin
হ্যা বড়ো কিছু আর না হলেও মনে রাখতে হবে ছোট বোম্বেও কিন্তু ধামাকা হয়  Tongue
[+] 1 user Likes Baban's post
Like Reply
#19
(02-08-2023, 11:55 PM)Xossiy Wrote: Dada next update koba asba

(03-08-2023, 11:03 AM)Momcuck Wrote: Update pls

(03-08-2023, 12:09 PM)Sayim Mahmud Wrote: Next part kobe pabo?

(03-08-2023, 06:35 PM)Sumit das Wrote: Next part please


আসবে আসবে। কাজ চলছে। একটু সময় দিন। ডান্ডা গরম করা আপডেট পড়তে একটু তো অপেক্ষা করতেই হয়। দুষ্টু গল্পের নতুন দুষ্টু আপডেট তাড়াতাড়ি নিয়ে আসার চেষ্টা করবো। 
Like Reply
#20
অমন লজ্জা আর ভয়ের মধ্যেও কেমন করে উঠেছিল শরীরটা ঐন্দ্রিলার। সকালে ছেলেকে স্নান করাতে করাতে কেমন অন্য মনস্ক হয়ে যাচ্ছিলো সে। সত্যিই যেন ভুলতে পারছিলোনা রাতের নিজের রূপ। ব্যাপারটা সকালে উঠে মনে পড়তেই যে ভয় ও লজ্জা অনুভব করছিলো কিন্তু একটু একটু করে সময় পার হবার সাথে সাথে ততই যেন না চাইতেও আবারো সেটাই ভাবতে ভাবতে পুনরায় কেমন করছিলো তার ভেতরটা।

কাল রাত্রে আসছে কামের নেশায় ভরপুর দ্বিতীয় পর্ব।
[+] 5 users Like Baban's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)