Thread Rating:
  • 6 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery গৃহবধূ কথন - কলঙ্কিত চাঁদ
#1
কিছু দিন অাগে খুব বেশি ব্যাস্ত থাকার কারণে অামার দর্শকপ্রিয় সব গল্পের থ্রেডগুলো ডিলিট করে কিছুদিনের জন্য গল্প লেখা থেকে বিরত ছিলাম। তবে এখন অাবার পুরোপুরি ভাবে ফিরে এসেছি। 

অামার লেখা যতগুলো থ্রেড ডিলিট হয়ে গেছিল সবগুলো ধীরে ধীরে অাবার অাপলোড দেওয়া শুরু করছি। সবগুলো গল্প অাবারও অাপলোড দিয়ে একে একে সবগুলো কমপ্লিট করব। প্রথমে (গৃহবধূ কথন - কলঙ্কিত চাঁদ) থেকেই শুরু করছি। 

অাপনারা অবশ্যই কমেন্টে জানাবেন অামার লেখা সব থেকে পছন্দের গল্প কোনটা।

My Teligram Id - @adulterybabu
  sex
[+] 1 user Likes Adultery Babu's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ব্যাস্ত ছিলেন সে ঠিক আছে, কিন্তু থ্রেড ডিলিট করার কারন কি?
Like Reply
#3
update deben kobe ??apni amader khub nirash korechilen ...asa kori ebar ar korben na
Like Reply
#4
(15-07-2023, 10:06 AM)masochist Wrote: ব্যাস্ত ছিলেন সে ঠিক আছে, কিন্তু থ্রেড ডিলিট করার কারন কি?

Thread delete na korle sobai odhorjo hoye porto
  sex
Like Reply
#5
(15-07-2023, 11:31 AM)lonely_Tanushree Wrote: update deben kobe ??apni amader khub nirash korechilen ...asa kori ebar ar korben na

Asa kori nirash hoben na
  sex
Like Reply
#6
Continue korun
Like Reply
#7
অাজ সন্ধ্যার দিকে অাপডেট অাসবে। গল্পটার ভিতর অাগের থেকে কিছু জিনিস পরিবর্তন করা হবে। তবে গল্পের বেসিক প্লট অাগের মতই থাকবে
  sex
Like Reply
#8
এপিসোড - ১
লেখক - Adultery Babu

মাঝে মাঝে অালোর সুসজ্জিত চাঁদটাও অন্ধকারে হারিয়ে যায়। অাকাশে থাকা চাঁদের যেমন কলঙ্ক রয়েছে, তেমনি মানুষরুপি কিছু জানোয়ারের জন্য এই দুনিয়াতে বসবাসরত চাঁদের টুকরোর গায়েও কলঙ্ক লেগে যায়। অাকাশে থাকা চাদের কলঙ্ক তো দিন শেষে হারিয়ে যায়। কেউ মনে রাখে না যে ওই অাকাশের  চাঁদের গায়ে কখন কবে কিভাবে কলঙ্ক লেগেছিল। তবে পৃথিবীতে থাকা চাঁদের গায়ে যদি একটিবার কলঙ্কের দাগ লেগে যায় তাহলে সেই দাগ মোছা বড়ই দায় হয়ে পড়ে। প্রতিটা মানুষ তখন দুনিয়ার সেই চাঁদের কলঙ্কের হিসাব নিকাশ রাখায় ব্যাস্ত হয়ে পড়ে। কোন মানুষ বুঝতে চায় না যে দুনিয়ায় বসবাসরত চাঁদের গায়ে কলঙ্কটা কেন লাগল?

সীতা সেনগুপ্ত একজন ৩৮ বছর বয়সী গৃহবধূ। সীতা যখন জন্মগ্রহণ করেছিল তখন সীতার চেহারা দেখে এলাকার ময়মুরুব্বিরা তার বাবা মাকে এক কথায় বলেছিল, এ যে একদম চাঁদের টুকরো মেয়ে তোদের ঘরে জন্মেছে রে। খুব শখ করেই সীতার বাবা মা তার মেয়ের নাম রামপত্নীর নামে রেখেছিল। সীতা দিন দিন যত বড় হতে লাগল ততই যেন তার চেহারাতে চাঁদের ঝলকানি বৃদ্ধি পেতে লাগল। সীতার বাবা মা সবসময় চাইত তার মেয়ের জন্য যেন রাম ভগবানের মত একজন সুপুরুষ অাসে, যে প্রতিটা কুরুক্ষেত্র থেকে তার মেয়েকে রক্ষা করবে। সীতার পরিবার ছিল অনেক দরিদ্র টাইপের। অনেক কষ্ট করে সীতার বাবা তাকে কলেজ পর্যন্ত পড়াশোনা করিয়েছে। 

সীতার যখন ১৯ বছর বয়স তখন একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তার সাথে তার বিয়ে হয়। বিয়ের পরে সীতা তার বরের অনুমতিতেই গ্রাজুয়েশনটা কমপ্লিট করে। ছোট্ট থেকেই সীতা একটা দরিদ্র পরিবারে বড় হয়েছে। অতিরিক্ত সুন্দরী হওয়ার কারণে সীতার মনে সবসময়ই একটা চাপা অহংকার বিদ্যমান ছিল। সীতার মনে সবসময় একটাই সপ্ন ছিল যে সে বড় হয়ে একটা রাজকুমারকে বিয়ে করবে। রাজকুমারকে বিয়ে করে রাজবাড়ীতে গিয়ে একাই রাজত্ব করবে। তাই অনেক অাশা অাকাঙ্খা নিয়েই সীতা দেবী ১৯ বছর বয়সেই একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তার সাথে বিয়ে করতে রাজি হয়ে যায়।

বিয়ের সময় সীতা অনেক খুশি ছিল যে একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তার সাথে তার বিয়ে হয়েছে। সীতা ছোট থেকে যেটা চেয়েছিল একজন রাজকুমারের সাথে তার বিয়ে হবে ঠিক তেমনটাই হয়েছে। সীতার বরের চেহারাটা অ্যাভারেজ টাইপের হলেও ধন-দৌলতের দিক দিয়ে একদমি রাজ বংশের ছেলে সীতার বর। তাদের ধন-দৌলত দেখেই সীতার বাবা মা এই বিয়েতে রাজি হয়ে যায়।

সমরেশ সেনগুপ্ত মানে সীতার বর পেশাই একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা । লোকটার বয়স প্রায় ৪৩ এর কাছাকাছি, অ্যাভারেজ টাইপের ছিপছিপে চেহারার একজন লোক। এই বয়সেই চেহারাতে কিছুটা বয়সের ছাপ পড়ে গেছে। সমরেশ বাবু হল একজন জমিদার বংশের ছেলে। নিজ গ্রামে সমরেশ বাবুর অনেক জমিজমা রয়েছে। তার উপর একজন উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা হওয়ার সুবাদে কোন অভাব অনটন তাদের নেই। প্রচুর টাকা পয়সার মালিক সমরেশ বাবু।

সমরেশ বাবু অার সীতা দেবী দম্পতির একটা ছেলে সন্তান রয়েছে। নাম বিজয় সেনগুপ্ত, তবে সবাই বিজু বলেই ডাকে। কিছুদিন অাগে বয়স ১৬ তে পড়ল। এইবার কলেজে ভর্তি হবে। বিজুর চেহারাটা হয়েছে পুরোই বাবার মত ছিপছিপে। বিজু অার তার মা সীতাকে পাশাপাশি দেখলে যে কেউ তাদের ভাই - বোন মনে করে ভুল করবে।

৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতার সীতা দেবীর বয়স ৩৮ হলেও তাকে দেখতে পুরো যুবতী মেয়েদের মত লাগে। সীতা দেবীর ফিগারটা যথাক্রমে ৪০ এর খাঁড়া খাঁড়া ব্রেস্ট, ৩২ এর কোমর অার ৪৫ এর বড় নিতম্বজোড়া। তবে সীতা দেবীর শরীরের সবথেকে অাকর্ষণের কেন্দ্রবিন্দু হল তার ৪০ সাইজের খাঁড়া খাঁড়া মাইজোড়া। এক ছেলের মা অার ৩৮ বছরের গৃহবধূ হওয়া স্বত্তেও তার দুধ দু'টো এখনও যথেষ্ঠ খাঁড়া রয়েছে। এই বয়সে এরকম খাঁড়া দুধের  রহস্য হল দামী ক্রিম। সীতা প্রতিনিয়ত তার দুধের জন্য দামী একটা ক্রিম ব্যাবহার করে যার ফলে তার দুধদুটো এখনও যথেষ্ঠ খাঁড়া অার অাকর্ষণীয় হয়ে রয়েছে।  অাসলে সীতা তার শরীর নিয়ে খুবই সচেতন। 

সীতা বাইরে সবসময় শাড়ী পরেই চলাচল করে অার বাড়ীতে ম্যাক্সি। সীতা সবসময় শালীনভাবেই চলাফেরা করে। তবে তার এই মাদক শরীরের দিকে সবার নজর হরহামেশাই পড়তে বাধ্য হয়। সীতা যখন শাড়ী পরে বাইরে বের হয় তখন সীতার মস্ত বড় মাই দুটো শাড়ীর উপর দিয়েই দুলতে থাকে। সবার নজর তখন সীতার দুলতে থাকা মাইয়ের উপরেই থাকে। তবে সীতার নিতম্ব জোড়ারও অনেক দিওয়ানা রয়েছে। অার সীতা যখন বাড়ীতে থাকে তখন পাতলা ম্যাক্সি বা কোন কোন সময় নাইটি পরতেই সাচ্ছন্দ্যবোধ করে। সীতা ম্যাক্সির ভিতর কোন কিছুই পরে না। ম্যাক্সি তে সীতাকে যেন অারও বেশী কামদেবীর মত দেখাই। ম্যাক্সির উপর দিয়েই সীতার দুধদুটোর অাবরণ একদম স্পষ্ট বোঝা যায়। 


এই ছিল পরিচয় পর্ব..এইবার বর্তমান থেকে শুরু করা যাক।

তো এতদিন সমরেশ তার পরিবার নিয়ে নিজের গ্রামেই থাকত। গ্রাম থেকে কিছুটা দূরে একটা ছোট্ট শহরে সমরেশের অফিস ছিল। তবে কিছু দিন অাগেই সমরেশের ট্রান্সফার বড় শহরে হয়েছে। সেজন্য সমরেশ ওই নতুন শহরের অফিসের পাশেই একটা সোসাইটিতে নিজেদের থাকার জন্য ফ্লাট কিনে ফেলেছে।

সমরেশ যেই সোসাইটিতে ফ্লাট কিনেছে সেই সোসাইটিটা হল ওই শহরের সব থেকে বড় ও রেপুটেটেড একটা সোসাইটি। সোসাইটিটার নাম হল নিরালা হাউজিং সোসাইটি। সোসাইটিতে বড় একটা কমপাউন্ড রয়েছে। সোসাইটির ঠিক উল্টো পাশেই রয়েছে একটা খেলার মাঠ যেটা সোসাইটির বাচ্চারা ছাড়া বাইরের কারও ব্যাবহারের অনুমতি নেই। সোসাইটির ঠিক সামনেই রয়েছে ছোট্ট একটা বাজার, যেখানে সংসারের সব যাবতীয় জিনিসপত্রই পাওয়া যায়। নিরালা হাউজিং সোসাইটির প্রতিটা ফ্লাটে টোটাল দু'টো করে বেডরুম, একটা বড় ড্রইং রুম তার সাথে কিচেন। কিচেনের পাশে একটা বাথরুম, অার একটা বাথরুম রয়েছে মাস্টার বেডরুমে। মাস্টার বেডরুমের সাথে একটা ব্যালকনিও রয়েছে।

সমরেশ তার বউ সীতা অার ছেলে বিজুকে নিয়ে গতকালকেই এই নতুন শহরের নিজেদের কেনা ফ্লাটে উঠেছে। এই জায়গাটা সীতার বেশ পছন্দ হয়েছে। তবে বিজুর মনটা অনেক খারাপ। কারণ সে তার গ্রামের বন্ধুদের ছেড়ে এই নতুন জায়গায় একদমই অাসতে চায় নি। তবে কিছু তো অার করার নেই। বাবার ট্রান্সফারের কারণে বাধ্য হয়েই গ্রামের হাওয়া বাতাস ছেড়ে তাকে নতুন এই শহরে সেটেলড হতে হবে। এখানেই নতুন নতুন বন্ধু বানাতে হবে।

প্রথম দুই দিন তো নতুন ফ্লাটে গোছগাছ করতেই সময় চলে গেল। যাবতীয় সব কিছু কেনাকাটা অার গোছগাছ করে সমরেশ তার বউ ছেলেকে নিয়ে অাশেপাশের রাস্তাঘাট, বাজার অার শপিংমল গুলো ঘুরিয়ে দেখাল, যাতে করে তারা একাই যেন প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারে অার জায়গাটাকে ভালভাবে চিনতে পারে। দেখাতে দেখতে প্রায় ১৫ দিন কেটে গেল ওদের এই নতুন শহরে অাসা। এইবার পালা ছেলেকে একটা ভাল কলেজে ভর্তি করিয়ে দেওয়ার।

তো রাতে যখন সবাই মিলে ডিনার করছিল তখন সীতা তার বরকে বলে উঠল,- এই এখানে অাসা তো প্রায় ১৫ দিন হয়ে গেল এইবার ছেলেটাকে একটা ভাল কলেজে ভর্তি করাতে তো হবে।

সমরেশ - হ্যা তা তো অবশ্যই। তা কিছুটা দূরেই একটা কলেজের সন্ধান পেয়েছি। শুনেছি ওটা নাকি শহরের সবথেকে বড় ও নামি কলেজ।

সীতা - তাহলে বিজুকে সেখানেই ভর্তি করালেই তো হয়।

সমরেশ - অাচ্ছা কালকে অামি অফিসে যাওয়ার পথে তোমাদের কলেজের সামনে নামিয়ে দেব। তুমি বিজুকে নিয়ে ভর্তি করিয়ে দিও।

সীতা - সে কি গো তুমি থাকবে না?

সমরেশ - দেখ সীতা অফিসে অনেক কাজ পেন্ডিং পড়ে রয়েছে। এটা একটা বড় শহর তাই কাজের চাপটাও অনেক বেশী। যা করার তোমাকেই করতে হবে।

সীতা - তুমি সবসময়ই এরকম কাজ কাজ নিয়ে পড়ে থাক। নিজের ছেলের ভবিষ্যতের ব্যাপার তাতেও তোমার সাথ পাওয়া মুশকিল হয়ে পড়েছে।

সীতা অনেক অভিমানি মুখ করে কথগুলো বলল।

- তুমি থাকতে ছেলের ভবিষ্যৎ নিয়ে চিন্তা করা লাগবে কেন? অামি জানি তুমি সব সামলে নেবে।
(সমরেশ হাসতে হাসতে কথাটা বলল)

সীতা - হ্যা সব দায়িত্ব তো শুধু অামার একারই। বাবা হিসেবে তোমার তো কোন দায়িত্বই নেই। বাবা হিসেবে না হয় বাদই দিলাম। বর হিসেবে নিজের বউকেও তো ঠিকমত সময় দিতে পার না।

সমরেশ - উহহ সীতা বলছি অফিসে অনেক কাজ।

সীতা - শুধু অফিস নিয়েই পড়ে থাক। এদিকে বউ বাচ্চা কি চায় সেটা ভাববার একদমই দরকার নেই।

কথাটা বলেই সীতা কিছুটা রাগ মুখ করে খাবার টেবিল থেকে উঠে গেল। বিজুও তখন নিজের রুমে চলে গেল। সীতা প্লেট, বাসন সব কিছু পরিষ্কার করে বেডরুমে ঢুকল। সমরেশ বিছানার এক কোণায় বসে সিগারেট টানছিল। সীতা রাগমুখ নিয়ে সমরেশের পাশে গিয়ে বসল।

- দেখ সীতা তোমাকে বুঝতে হবে নতুন জায়গায় এসেছি তাই কাজের চাপটা একটু বেশীই।  (সমরেশ সিগারেট টানতে টানতে বলল)

সীতা - পড়ে থাক তোমার কাজ নিয়ে।

কথাটা বলেই সীতা সমরেশের পাশ থেকে উঠে ছেলের রুমের ভিতর গেল। বিজু তখন খালি গায়ে একটা শর্টস পরে রুমে বসে মোবাইল টিপছিল। সীতা রুমে ঢুকেই বিজুর হাত থেকে মোবাইলটা কেড়ে নিল।

- অনেক হয়েছে বিজু এবার ঘুমিয়ে পড়। কাল সকাল সকাল উঠতে হবে। তোকে নতুন কলেজে ভর্তি করিয়ে দেব। (অনেক কড়া স্বরে সীতা বলে উঠল)

বিজু - প্লিজ মা ফোনটা দাও। একটা মুভির অার অার্ধেক বাকি রয়েছে

সীতা - একদমই না এখনই ঘুমিয়ে পড়বি। দ্বিতীয়বার যেন বলা না লাগে।

সীতা কথাটা অনেক রাগান্বিত ভাবে বলল। মায়ের রাগান্বিত মুখ দেখে বিজুর মুখটা একদম কাঁদো কাঁদো হয়ে গেল। সীতার তখন ছেলের মুখ দেখে অনেক মায়া হল। সীতা বুঝল ছেলের উপর এরকম রাগ দেখানো একদমই উচিত হয় নি। সীতা তখন বিজুর ঠিক পাশেটাতে বসল।

- সরি সোনা! বকা দিলাম বলে রাগ করলি? (সীতা মনটা খারাপ করে প্রশ্ন করল)

বিজু - না মা! অাসলে...

কিছু একটা বলতে গিয়েও বিজু থেমে গেল।

- অাসলে কি.. থেমে গেলি কেন.. বল সোনা কি হয়েছে। মন খারাপ কেন..মোবাইল কেড়ে নিলাম সেইজন্য? (ছেলের গালে হাত বুলিয়ে সীতা কথাটা বলল)

বিজু - অারে না মা।

সীতা - তাহলে মন খারাপ কেন? কি হয়েছে খুলে বল তো। এখানে অাসার পর থেকেই খেয়াল করছি তোর মনটা সবসময় খারাপ হয়ে থাকে কারণটা কি?

বিজু - অাসলে মা খুব গ্রামের কথা মনে পড়ছে, বন্ধুদের অনেক মিস করছি।

সীতা - ও এই ব্যাপার। কাল কলেজে যখন ভর্তি করে দেব দেখবি মন একদমই ভাল হয়ে যাবে। নতুন নতুন বন্ধু পেলে সব ঠিক হয়ে যাবে।

বিজু - কিন্তু মা শহরের ছেলেদের সাথে ভাল ভাবে মিশতে পারব কিনা সেটাই সন্দেহ।

সীতা - ওমা কেন পারবি না। তোর মত লক্ষি ছেলের সাথে যে কেউ বন্ধুত্ব করতে চাইবে দেখে নিস।

কথাটা বলেই সীতা বিজুর মাথাটা ধরে তার বুকের উপর নিয়ে অাসল। বিজু তখন সুযোগ বুঝে মায়ের ম্যাক্সি ঢাকা খাঁড়া খাঁড়া নরম তুলতুলে মাইজোড়ার উপর মুখটা ডুবিয়ে দিল। সীতা ছেলেকে বুকে নিয়ে তার মাথায় হাত বুলাতে লাগল অার বিজু নরম তুলতুলে দুধের উপর তার মুখটা ঘসতে লাগল।

অাসলে সীতা তার ছেলেকে সবসময় এভাবেই অালিঙ্গন করে। বিজুরও তার মায়ের প্রতি অালাদা রকমের একটা অনুভূতি রয়েছে। যখনই সে তার মায়ের বুকের উপর মাথা দেয় তখনই সে পরমঅানন্দে সপ্নের দুনিয়ায় ভেসে যায়। বিজুর এখন ১৬ বছর বয়স হতে চলল, তারপরও সীতার কাছে বিজু মনে হয় একদমই ছোট্ট বাচ্চাদের মত। সীতা মাঝে মাঝেই ছেলেকে এভাবেই বুকে জড়িয়ে ধরে অালিঙ্গন করে।


বিজুর জীবনের প্রথম কোন নারী ক্রাশ যদি কেউ থেকে থাকে তাহলে সেটা হল তার মা। বিজু যখন থেকে বুঝতে শিখেছে ঠিক তখন থেকেই বিজুর প্রথম ভালবাসা ছিল তার মা। বিজু অনেক অাগে থেকেই লুকিয়ে লুকিয়ে মায়ের গৌসল দেখা, বাবা মায়ের যৌন লীলা  এসব  দেখেই বড় হয়েছে। অাস্তে অাস্তে বিজু যত বড় হতে থাকল দিন দিন ততই সে তার মায়ের মাদক শরীরের প্রেমে পড়তে লাগল। ১৩ বছর বয়সে বিজু প্রথমবার হস্তমৈথুনের স্বাদ পায়, সেটা তার জন্মদাত্রী মাকে কল্পনা করেই। তারপর থেকে লাগাতার বিজু তার মায়ের কথা ভেবেই হস্তমৈথুন করে গেছে। বিজুর কাছে তার মা একজন সপ্নের পরীদের মত। বিজুর মায়ের কাছে যেন এই দুনিয়ার সব মেয়েই নিঃস্ব। 

গ্রামে বিজুর বন্ধুমহলেও তার মাকে নিয়ে অনেক চর্চা ও হা হা কার অবস্থা ছিল। বিজুর পিঠপিছে তার বন্ধুরা তার মাকে দুধেল গাভী বলে ডাকত। গ্রামে বিজুর সব বন্ধুদের ক্রাশ ছিল বিজুর দুধেল মা। বাড়ীতে যখন বিজুর কোন বন্ধুরা অাসত তখন তারা বন্ধুর মায়ের পাতলা ম্যাক্সি পরা শরীরের দিকে অপলক দৃষ্টিতে চেয়ে থাকত। তারপর যখন বিজুর মা তার ছেলের স্কুলের প্যারেন্টস মিটিংয়ে উপস্থিত হত তখন স্কুলের স্যারগুলো অন্যান্য প্যারেন্টস দের থেকে বিজুর মাকেই প্রাধান্য বেশী দিত। এক কথায় তাদের গ্রামে বিজুর মা ছিল নেহাৎই একজন সেলিব্রিটি টাইপের মহিলা। অার হবেই না বা কেন বিজুর মায়ের যেই ফিগার অার চেহারা তাতে টপক্লাস অভিনেত্রীরাও হার মেনে যাবে।

সীতা তখন ছেলেকে নানা রকম শান্তনা দিয়ে নিজের রুমে চলে অাসল। মায়ের রুম থেকে বের হয়ে যেতেই বিজু বাইরের বাথারুমটাই চলে এল তার মাকে কল্পনা করে মাল ফেলার জন্য। 

এদিকে সীতা তার রুমে ঢুকেই দেখল সমরেশ শুধুমাত্র একটা জাঙ্গিয়া পরে বিছানাতে বসে রয়েছে। বরকে এই অবস্থায় দেখে সীতা দরজাটা লক করে দিল।

- এই দুষ্টু এরকম অবস্থায় কেন বসে রয়েছ? (দুষ্টামির একটা হাসি নিয়ে সীতা প্রশ্ন করল)

সমরেশ - তোমাকে খাব বলে।

বরের এরকম রোমান্টিকতা দেখে সীতার শরীরে বেশ শিহরণ জাগা শুরু করল। অনেকদিন ধরে বরের ভালবাসা থেকে সীতা বঞ্চিত ছিল। অফিসের কাজে ব্যাস্ত থাকার কারণে সমরেশ সীতাকে তার পরিপূর্ণ ভালবাসাটা দিতে পারত না। এর জন্য সীতা সবসময় তড়পিয়ে বেড়াত। তবে অাজ সীতা সব ভালবাসা একসাথে অাদায় করে নিবে।

সমরেশ তখন বিছানা ছেড়ে উঠে সীতার ম্যাক্সির ফিতাটা ধরে একটা হ্যাচকা টান মারল। সাথে সাথে সীতার ম্যাক্সিটা খুলে নিচে পড়ে গেল। তারপর সমরেশ তার ন্যাংটা বউয়ের হাতটা টেনে তাকে নরম তুলতুলে বিছানার উপর ফেলে দিল। 

- ইসস (সীতা একটা মৃদু অার্তনাদ দিয়ে উঠল)

সমরেশ তখন নিজের জাঙ্গিয়াটা খুলে ফেলল। সীতা একটু মাথা উঁচিয়ে দেখেল তার বরের ৫ ইঞ্চির ধনটা একদম খাঁড়া হয়ে রয়েছে। এদিকে সীতার শরীরে অদ্ভুত শিহরনের কারণে তার গুদটা ভিজে জবজব করছে। অাসলে সীতার শরীরের উত্তেজনা সবসময় বিদ্যমান থাকে। তার গুদটা সবসময় রসে টইটম্বুর হয়ে ভিজে থাকে।

সমরেশ অার দেরী না করে তার বউয়ের পাশে গিয়ে অাধাশোয়া হয়ে একটা দুধের বোটা মুখে নিয়ে চুকচুক করে চুষতে লাগল, তার সাথে একটা হাত তার বউয়ের গুদের উপর ঘসতে লাগল। সীতা মুখ দিয়ে "উহহ অাহহ" অার্তনাদ করে তার বরের মাথাটা দুধের উপর চেপে ধরল। ২ মিনিট দুধ চোষার পর সমরেশ দুধের উপর থেকে তার মুখটা সরিয়ে নিল, যেটা সীতার একদমই পছন্দ হল না।

অাসলে সীতার শরীরের সব থেকে উত্তেজকপূর্ণ জায়গা হল তার দুধজোড়া। সবসময় তার দুধজোড়ায় অস্থির একটা চুলকানি হতে থাকে। সীতা মনে প্রাণে চায় তার বর তার দুধটাকে চটকে চুষে একাকার করে দিক। সমরেশ অাগে কিন্তু তার বউয়ের দুধটা নিয়ে ভালই খেলা করত। তবে ইদানীং কিছু বছর ধরে সমরেশ তার বউয়ের দুধ ও শরীর চাটা বন্ধ করে শুধুমাত্র তার গুদে ধন চালান করে মৃদু কয়েকটা ঠাপ মেরেই নেতিয়ে পড়ে।

অাজকেও তার ব্যাতিক্রম কিছু হল না। সমরেশ তার বউয়ের গুদের ভিতর ধনটা ঢুকিয়ে প্রায় ১০ মিনিট এক অান্দাজে ঠাপিয়ে চলল, তারপর হড়হড় করে তার গরম মালগুলে বউয়ের গুদে ঢেলে দিয়ে নেতিয়ে পড়ল। যদিওবা এইটুক চোদনে সীতার শরীরে কোন প্রভাবই পড়ল না,তারপরও সীতা এটুকুতেই খুশি। অনেক দিন পর বরটা তার দিকে মুখ তুলে তাকিয়েছে এটাই তার কাছে অনেক।

তার বরের এরকম দূর্বলতা নিয়ে সীতার কোন অভিযোগ নেই। কারণ সীতা তার বরকে অনেক অনেক অার অনেক বেশী ভালবাসে। সমরেশ অাগে তো একজন বীরপুরুষই ছিল। ইদানীং বয়সের কারণে অার কাজের চাপে সমরেশ একটু নেতিয়ে গেছে সেটা সীতা খুব ভাল করেই জানে। তবে সীতার মন মানলেও তার শরীরটা পুরোই নাছোড়বান্দা। সবসময় শুধু উত্তেজিত হয়েই থাকে। বাধ্য হয়েই সীতাকে সবসময় বাথরুমে বসে গুদে উংলি করে জ্বালা মেটাতে হয়। তবে উংলি করে কি অার পরিপূর্ণ সপ্নসুখ পাওয়া যায়।

গ্রামে থাকতে সমরেশের সুন্দরী বউয়ের উপর অনেকেরই খারাপ নজর ছিল। সমরেশের প্রতিবেশী, বন্ধু, অফিস কলিগ সবাই সীতার উপর লাইন মারার ব্যার্থ চেষ্টা চালাত। তবে সীতা কখনই সেসব চেষ্টা সফল হতে দেয় নি। সীতার মনে একমাত্র তার বর সমরেশের বসবাস। সমরেশ তার ভালবাসা দিয়ে সীতার মনটা রেজিস্ট্রি করে রেখেছে।

তো ১০ মিনিট চোদনের ফলে সমরেশ একদম নেতিয়ে পড়ে চোখ বন্ধ করে ঘুমোতে লাগল। সীতা তখন ন্যাংটা অবস্থায় বাথরুমে ঢুকে অনেকক্ষণ ধরে গুদে উংলি করতে করতে নিজেই নিজের দুধ টিপে কিছুটা শান্ত হয়ে বাথরুম থেকে বেরিয়ে এল। তারপর মেঝেতে পড়ে থাকা ম্যাক্সিটা পরে বরের পাশে ঘুমিয়ে পড়লো।

সকাল সকাল সীতা উঠে জলদি করে নাস্তা তৈরী করে নিল। তারপর একে একে বর ও ছেলেকে ডেকে তুলল। সবাই মিলে সকালের নাস্তাটা সেরে রেডি হয়ে নিল কলেজে যাওয়ার জন্য।

সীতা অাজ অনেক সুন্দর করে সেজেছে। পরণে গোলাপি কালারের একটা টিস্যু শাড়ী, তার সাথে গোল্ডেন কালারের হাফহাতা টাইট ব্লাউজ। সীতার মস্তবড় মাই দুটো যে সুঁইয়ের মত ছোঁচাল হয়ে রয়েছে সেটা শাড়ীর উপর দিয়ে একদম ফুটে উঠেছে। মাথায় চওড়া করে সিঁদুর অার সুন্দর করে চুলে খোঁপা বাঁধা। ঠোঁটে লাল লিপিস্টিক পুরো কামদেবী লাগছিল সীতাকে।

সীতার এরকম সৌন্দর্যে তার ছেলে অার বর হা করে তাকিয়ে ছিল তার দিকে। ছেলে অার বরের এরকম হা করে তাকিয়ে থাকাতে সীতার অনেক হাসি পাচ্ছিল। সীতা ভাল করেই জানে সে সুন্দরী অার এটাও জানে যখন সে অতিরিক্ত সাজুগুজু করে তখন তার সৌন্দর্যটা অারও উপচে উপচে পড়ে। 

তখন তারা ফ্লাট থেকে বের হয়ে তাদের নিজস্ব প্রাইভেট গাড়ীতে বসে সোসাইটি থেকে বের হয়ে পড়ল। 

- বুঝলে সীতা কলেজটা হল অামার অফিসে যাওয়ার পথেই। বিজুকে প্রতিদিন অামি অফিসে যাওয়ার পথে কলেজে ছেড়ে দিতে পারব। (গাড়ী চালাতে চালাতে সমরেশ বলে উঠল)

সীতা - তাহলে যখন কলেজ শেষ হবে তখন তো ওকে রিকশা বা বাসে করে অাসতে হবে।

সমরেশ - হ্যা কলেজের সামনের মেইন রোড থেকে কিছু বাস অাছে যেগুলো একদম অামাদের সোসাইটির সামনের বাজারটাতে নামিয়ে দিবে।

সীতা তখন ছেলের দিকে তাকিয়ে বলল,- কিরে সোনা পারবি তো একা একা অাসতে?

বিজু - উহহ মা তুমিও না কি যে বল। অামি কি ছোট্ট বাচ্চা যে একা একা অাসতে পারব না।

সমরেশ - হ্যা সীতা বিজু ঠিকই তো বলেছে। এখন সে একজন কলেজ পড়ুয়া ছেলে। তাই তাকে বাচ্চাদের মত ট্রিট করা বন্ধ কর।

সীতা - মায়ের কাছে ছেলে মেয়েরা কখনই বড় হয় না। তোমরা কখনোই বুঝবে না একটা মায়ের মন।

এভাবেই কথা বলতে বলতে গাড়ী কলেজের সামনের মেইনরোডে এসে থামল। সমরেশ তখন মেইনরোডের পাশ দিয়ে একটা সরু রাস্তার দিকে ইশারা দিয়ে বলল,- এই রাস্তা ধরে সামনে একটু হাঁটলেই কলেজটা দেখতে পাবে।

সীতা অার বিজু তখন গাড়ী থেকে নামল। সমরেশ তখন গাড়ীর জানালাটা খুলে বলল,- ওহ অার একটা কথা সীতা। তুমি কয়েকদিন ধরে বলছিলে না যে তোমার কিছু শপিং করার প্রয়োজন । ওই যে দেখো তোমার পিছনেই বড় একটা শপিংমল রয়েছে।

সীতা অার বিজু তখন তাদের পিছন ঘুরে দেখল মেইনরোডের সাথেই রয়েছে অনেক বড় একটা শপিংমল। অাসলে সীতা যখন শুনেছিল তারা বড় শহরে শিফট হতে যাচ্ছে তখন সীতা শহুরে মেয়েদের মত বেশভূষনে চলার সিদ্ধান্ত নিয়েছিল। সমরেশও তাতে কোন অাপত্তি দেখায় নি। এই কয়েকদিন ব্যাস্ত থাকার কারণে সীতা একদমই শপিং করতে যেতে পারে নি। তবে অাজ সীতা ছেলেকে কলেজে ভর্তি করিয়েই শপিংটা সেরে ফেলবে।

সীতা তখন তার বরকে "ধন্যবাদ" জানিয়ে  কলেজের সেই সরু রাস্তাটা ধরে হাঁটা শুরু করল। সামনে কিছুটা এগিয়েই দেখল বড় একটা কলেজ। কলেজটার অাশেপাশে অনেক ছাত্ররা এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কলেজের সামনে কিছু কফি হাউজ, চায়ের দোকান, ফটোকপির দোকান অার কয়েকটা হোটেল রয়েছে। সীতা যখন বিজুকে নিয়ে কলেজের সামনে চলে অাসল তখন অাশেপাশের সবার নজর ছিল বিজুর সেক্সি দুধেল মা সীতার দিকে। সবাই নেশাভরা চোখ নিয়ে বিজুর মাকে গিলে খাচ্ছিল। বিজু ব্যাপারটা খেয়াল করল যে সবাই তার মায়ের দিকে কিভাবে তাকিয়ে রয়েছে। 

বিজুর কাছে এখন এগুলো নরমাল একটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সেই ছোট্ট থেকে বিজু দেখে অাসছে লোকজন তার মায়ের দিয়ে কেমন দৃষ্টিতে তাকায়। প্রথম প্রথম কেউ তার মায়ের দিকে তাকালে বিজুর অনেক রাগ হত। তবে অাস্তে অাস্তে বিজু বুঝতে পারে লোকজনেরই বা কি দোষ। তার মায়ের ফিগারটাই এমন যে, না চাইতেও সবার চোখ তার মায়ের দিকে চলে যাবেই।

তো সীতা বিজুকে নিয়ে কলেজের গেটের সামনে এসে ওখানে দাঁড়িয়ে থাকা দারোয়ানকে জিজ্ঞেস করল,- দাদা এখানে অ্যাডমিশন রুমটা কোথায়। 

দারোয়ান - অাপনি ভুল জায়গায় এসেছেন ম্যাডাম। এই কলেজে শুধু ছেলেরা পড়ে।

সীতা তখন বিজুর দিকে ইশারা করে বলল,- এটা অামার ছেলে। অামার ছেলেকে ভর্তি করানোর জন্যই এসেছি।

দারোয়ান - সরি সরি ম্যাডাম মাফ করবেন। অামি ভেবেছি হয়তো অাপনি ভর্তি হতে এসেছেন। অাসলে অাপনাকে দেখলে বোঝায় যায় না যে অাপনি এক ছেলের মা।

এরকম একটা লোক্লাস দারোয়ানকে তার মায়ের সাথে ফ্লার্ট করতে দেখে বিজুর অনেক রাগ হতে লাগল। তবে সীতা দারোয়ানের কথা শুনে মুচকি মুচকি হাসছিল। অাসলে সীতার খুবই ভাল লাগে যখন কেউ সীতাকে এরকম কমপ্লিমেন্ট করে।

- না না ঠিক অাছে। এইবার একটু অ্যাডমিশন রুমটা দেখিয়ে দিন না প্লিজ। (সীতা মুচকি হেসে বলল)

দারোয়ান - অবশ্যই ম্যাডাম সামনে একটু এগিয়ে গিয়েই ডান সাইডে ৬০৭ নাম্বার রুমে অ্যাডমিশন চলছে।

কথাটা বলেই দারোয়ান গেট খুলে দিল। সীতা দারোয়ানকে মিষ্টি করে একটা "ধন্যাবাদ" জানিয়ে ভিতরে ঢুকে পড়ল। সীতা যখন হেঁটে যাচ্ছিল তখন দারোয়ান এক নাগাড়ে সীতার লদলদে নিতম্ব জোড়ার দিকেই চেয়ে ছিল। সীতা তখন বিজুকে নিয়েই অ্যাডমিশন রুমে ঢুকে পড়ল।

তখন ওই রুমটাতে ৫ জন টিচার বসা ছিল। সীতা ভিতরে প্রবেশ করার সাথে সাথে ৫ জোড়া চোখ হুমড়ি খেয়ে সীতার মস্তবড় দুধদুটোর উপর গিয়ে পড়ল। ওদের সবার ওইরকম তাকানো দেখে সীতার অনেক লজ্জা লাগছিল।

- এটা কি অ্যাডমিশন রুম? (লজ্জা লজ্জা মুখে সীতা বলে উঠল)

তখন সীতার ঠিক পাশের টেবিলে বসা একজন ৪৫ বছরের লোক কামুক ভাবে বলে উঠল,- জ্বি।

সীতা অার বিজু তখন সেই লোকটার দিকে তাকলো। সীতা তখন সেই লোকটার দিকে চেয়ে বলল,- অাসলে অামি অামার ছেলেকে ভর্তি করাতে এসেছি।

লোকটা তখন বলল,- ওহ বসুন ম্যাডাম। অামি এখানে অ্যাডমিশনের দায়িত্বে রয়েছি।

সীতা অার বিজু তখন সেই লোকটার সামনে বসে একটা ফর্ম পূরণ করে পেমেন্টটা সেরে ফেলল। তারপর লোকটা বলল,- সবকিছুই কমপ্লিট ম্যাডাম। এই ফর্মটা নিয়ে পাশের রুমে চলে যান। ওই রুমে প্রিন্সিপাল স্যার রয়েছে। স্যারের একটা সিগনেচার লাগবে ফর্মটাতে। তাহলে কাল থেকেই অাপনার ছেলে ক্লাসে অাসতে পারবে। 

সীতা অার বিজু ফর্মটা নিয়ে পাশের রুমে গিয়ে নক করল। ভিতর থেকে অাওয়াজ এল,- দরজা খোলা রয়েছে প্লিজ ভিতরে অাসুন।

তখন তারা ভিতরে প্রবেশ করে দেখল তাদের সামনে বড় একটা চেয়ারে অানুমানিক ৫০ বছেরর একটা লোক বসে রয়েছে।লোকটা দেখতে কালো কুচকুচে, মাথা পুরোটা টাক অার দিয়াশলায়ের কাঠির মত চিকন শরীর। দেখতে একদম বিশ্রী টাইপের। প্রিন্সিপালকে দেখে তো বিজুর কেমন জানি ঘৃণা লাগছিল। তবে সীতা নরমাল ভাবেই লোকটার দিকে তাকিয়ে ছিল। 

- জি মানে স্যার এই ফর্মটাতে অাপনার একটা সিগনেচার লাগবে। (সীতা বলে উঠল)

প্রিন্সিপাল - ওকে বসুন ম্যাডাম।

সীতা অার বিজু তখন প্রিন্সিপাল স্যারের মুখেমুখি হয়ে বসল।

- দিন ম্যাডাম ফর্মটা দিন। (প্রিন্সিপাল স্যার বলে উঠল)

সীতা তখন ফর্মটা প্রিন্সিপালের দিকে এগিয়ে দিল। প্রিন্সিপাল যখন ফর্মটা সীতার হাত থেকে নিতে যাবে ঠিক তখনই তার কোমল হাতে প্রিন্সিপালের নোংরা হাতটা ঘর্ষণ খায়। 

তখন প্রিন্সিপালের পুরো শরীর কেঁপে ওঠে। প্রিন্সিপাল তখন ফর্মটাতে সিগনেচার করে দেয়।

- কংগ্রাচুলেশনস ম্যাডাম অাপনার ভাই কাল থেকে ক্লাস করতে পারবে। (প্রিন্সিপাল হেসে বলে উঠল)

সীতা - এই ছি ছি এটা অামার ছেলে হয়।

সীতা মুচকি মুচকি হেসে প্রিন্সিপালকে বলল। সাথে সাথে প্রিন্সিপাল বলে উঠল,- সরি সরি ম্যাডাম। অাপনাকে দেখে মনে হচ্ছে না যে এটা অাপনার ছেলে।

- বাবা তা তোমার নাম কি?  (বিজুর দিকে তাকিয়ে প্রিন্সিপাল বলে উঠল)

বিজু - জি বিজয় সেনগুপ্ত। 

প্রিন্সিপাল - ওহ সুন্দর নাম। মন দিয়ে পড়াশোনা করবে কিন্তু। অামি এই কলেজের প্রিন্সিপাল। অামার নাম মুরাদ খান

বিজু - জি স্যার।

প্রিন্সিপাল তখন সীতার দিকে চেয়ে বলল,- তা মিসেস সেনগুপ্ত অাপনাদের মনে হয় দুধের বিজনেস রয়েছে।

সীতা - কই না তো।

প্রিন্সিপাল - না মানে অাপনাকে দেখেই বোঝা যাচ্ছে যে অাপনার কাছে পুরো দুধের ভান্ডার রয়েছে। তাই ভাবলাম হয়ত অাপনার বর দুধের বিজনেস করে।

কথাটা বলেই প্রিন্সিপাল সীতার বুকের দিকে ইশারা করল। সীতা অার বিজু খুব ভাল করেই বুঝতে পারল প্রিন্সিপাল স্যার কোন দুধের কথা বলছে। সীতা একদম লজ্জায় লাল হয়ে গেল। অাসলে তার এই খাঁড়া বড় বড় দুধের জন্য হরহামেশাই কিছু কিছু লোক ডিরেক্টলি তার দুধের খোলামেলা প্রশংসা করে। তাতে সীতা কোন কিছুই মনে করে না। সীতা এসব কিছুই নরমাল ভাবেই নেই। তবে অাজকে ছেলের সামনে থাকায় সীতার প্রচুর লজ্জা লাগছিল। বিজুও এই প্রথম দেখল কেউ ডিরেক্ট তার মায়ের দুধের প্রশংসা করছে। 

প্রিন্সিপাল ভালভাবেই বুঝতে পারল ছেলের সামনে ডিরেক্টলি কথাটা বলা অন্যায় হয়েছে। তখন প্রিন্সিপাল নরমাল ভাবেই বলল,- তা ম্যাডাম তাহলে কাল থেকে ছেলেকে ঠিক সময়েই কলেজে পাঠিয়ে দিবেন। অাশা করি এই কলেজে বিজু পরিপূর্ণ ভাবে তার ট্যালেন্ট দেখাতে সার্থক হবে।

সীতা তখন প্রিন্সিপালকে "ধন্যবাদ" জানিয়ে রুম থেকে বের হয়ে পড়ল। কলেজে গেটের সামনে অাসতে দারোয়ানটা অাবারও সীতার দিকে কামুক নজরে চেয়ে ছিল। এবার তার চোখদুটো ঠিক বিজুর মায়ের দুধের উপর ছিল। কলেজ থেকে বের হয়েই সীতা বিজুকে নিয়ে সোজা সেই শপিংমলের কাছে চলে গেল। 

- চল সোনা এইবার শপিংটা সেরে ফেলি (সীতা ছেলের দিকে তাকিয়ে বলে উঠল)

বিজু - কিন্তু মা তোমার তো অনেক কাপড় চোপড় রয়েছে। তোমার অাবার শপিংয়ের কি দরকার?

সীতা - অারে পাগল ওসব কি অার এই বড় শহরে চলে। এখানে চলতে হলে এই শহরের মত করেই চলতে হবে।

বিজু - ওহ বুঝেছি তুমিও বুঝি এখন থেকে হাতকাটা ব্লাউজ পরবে?

এই কথাটাতে সীতা ফিক করে হেসে দিল। তবে বিন্দুমাত্র ওই কথাটার কোন উত্তর না দিয়ে সীতা অাবারও বলে উঠল,- অারে পাগল ছেলে শপিং কি শুধু অামার জন্য করব নাকি..তোর জন্যও তো করা লাগবে। কাল থেকে তোর কলেজ শুরু, তাই একটু পরিপাটি হয়ে কলেজে অাসতে হবে না বুঝি?

নিজের শপিংয়ের কথা শুনে বিজুর মনটা অনেক খুশি হয়ে গেল। তখন সীতা অার বিজু দুইজনই শপিংমলের ভিতরে প্রবেশ করল।

এপিসোডটা পড়ার পর লাইক ও রেপু দেওয়ার জন্য অনুরোধ করা হল। লাইক অার রেপু দিতে একদমই ভুলবেন না। পরবর্তী এপিসোড খুব তাড়াতাড়ি দেওয়ার চেষ্টা করব।

My Teligram Id - @adulterybabu

  sex
[+] 2 users Like Adultery Babu's post
Like Reply
#9
Boro akta update cai
banana :
Never Give Up banana 
Like Reply
#10
Update
banana :
Never Give Up banana 
Like Reply
#11
Ei golpo ta toh onek ta lekha hye giyechilo...Tar por thake update din
Like Reply
#12
এ তো পুরনো আপডেট  Sad পুরনো আপডেটগুলোই যদি দেবেন, তাহলে একসঙ্গে পুরোটা দিয়ে দিন। তারপর নতুন আপডেট দেওয়া শুরু করুন। 

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#13
Ohh...thank God j apni abar fire esechen, ei golpo ta j ami koto khujechi, durdanto cholchilo, please update din, purono guloi din, jate golper amej ta bojay thak, ufff, Sita k nie ja sxual fanaasy gulo hochilo...jai hok, apni please update din...  yourock
Like Reply
#14
Notun update koi
banana :
Never Give Up banana 
Like Reply
#15
update??
Like Reply
#16
Dada update din pls pls pls
Like Reply
#17
আবার হারিয়ে গেলেন যে
Like Reply
#18
dada ki holo??
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)