Thread Rating:
  • 3 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
misc EROTICA
#1
এর আগের গল্পটি শেষ করতে না পারায় আমি ক্ষমা প্রার্থী।
যাই হোক এই গল্পটি অবশ‍্যই সমাপ্ত করবো কথা দিলাম।গল্পটির স্থান, কাল সমস্ত কল্পনা প্রসুত এবং কোন ধর্মকে আঘাত করা লেখকের উদেশ‍্য নয়। যদি তা হয়ে থাকে তা সম্পূর্ন অনিচ্ছাকৃত।
                    AGENT606
১৬ডিসে,১৯৭১
মুক্তিযুদ্ধ সবে সমাপ্ত হয়েছে। পূর্ব পাকিস্তানের শৈরাচারী শাষন ও শোষন থেকে মুক্তো হয়েছে বাংলা যার বর্তমান নাম বাংলাদেশ। দিকে দিকে খুশীর কলরব তবে তারই মধ‍্যে যারা স্বজনহারা নির্জাতিত তারা খুঁজে বেড়াচ্ছে নিজেদের গ্রামের ও শহরের পরিচিত ছবিটাকে। মহঃআলম, east frontier regiment এর একজন সুবেদার। মুক্তিযোদ্ধাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছে। বাড়িতে ফেরা মাত্র মা ও ভাই তাকে জরিয়ে ধরলো। ইতিমধ‍্যে, লতিফ এসে দাড়িয়েছে। লতিফ তার ছোট বেলার বন্ধু।
লতিফঃকিরে আলম তুই এখন এইখানে। ওইদিকে নতুন বাহিনী গঠনের জন‍্য সমস্ত পুর্বতন সেনা অফিসারদের  ডাক পরেছে আমি বেতারে খবর শুইনা তোগ কইতে আইলাম।বিলাসের বাসা হইতে বেতারে শুইনা আইলাম রে।
আলমঃ কস কি? তবে তো....যেতেই হবে।
আলমের মাঃ এই তো কত মাস পর ঘর আইলি।এখনি কিসর তারা রে খোকা।বাংলাদেশ স্থাপিত হল। ভারতের তরফ থেকে বঙ্গবন্ধুর জন‍্য অনেক শুভেচ্ছা দেওয়া হয়েছে।

অন‍্যদিকে ১৯৭১সন, ইসলামাবাদে
ISI হেডকোয়ার্টাসে ---
 Maj Sharif Masood.
তুম লোগ আপনে শর কাটাকে আগায়ে। অর উও Niaji আপনে আপকো শের কহতা হে ডাকা কা। কায়সি ভি হো ইসকা বদলা চহিয়ে। 
অন‍্য আরেকজন অফিসারঃ জনাব গুস্তাকি মাফ পর কইসে?
Maj: cobra volunteers নাম কা এক group হে জিসে হামনে ইস কাম কো আনজাম দেনে কেলিয়ে চুনা হ‍্যায়। 
অফিসারঃ প্রোগরাম থোরা details মে বোলিয়ে।
Maj:আপনা আদমি জোকি ISI কে regular contact main রহেগা যো কি sofia (bulgaria) মে রহতা হে। উসে হামনে plan কে বারে মে এতলা কর দিয়া। কাহা সে লেনা হে উসে মালুম হে।
অফিসারঃজী, জনাব।
নিউদিল্লী১৯৯০, ক‍্যবিনেট সেকরেটারিয়ট
একটি বিশেষ meeting নিয়ে আজ আলোচনা।
সমস্ত নেতা মন্ত্রিরা জমায়েত হয়ছে। দেশের বর্তমান অবস্তা ভাল নয়। সোভীয়েত র পতন একরকম প্রায় নিশ্চিত। রাশীয়ার virus research labratory তখন নানান রকম রোগবীজানুর প্রতিষেধক নিয়ে research চলছে। ভারতের সঙ্গে তথ‍্য আদান প্রদান চলছে সব বিষয়ে। হঠাৎ একজন খেয়াল করল তিনটি মারন virus এর vowel থেকে দুটি গায়েব। রাশিয়ান সাহেবটি তার উচ্চ কর্তিপক্ষকে জানান ব‍্যাপারটা।
[+] 1 user Likes Faltu 210's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
AGENT 606
ল‍্যাবে সেই সময় কেউ ছিলোনা, কয়েকজন প্রহরী ছিল তবে তারা ল‍্যাবের ভিতর দিকে নয় চারটে tower এর চার কোনে।ল‍্যাব incharge দৌড়তে দৌড়তে এসে প্রবেশ করল। চোখেমুখে একটা আতংক। সত‍্যিই তো দুটি smallpoxএর vowel নেই ইতিমধ‍্যে এগুলিকে  ভারতে পাঠানোর কথা হয়েছে। এর প্রতিষেধক তৌরির ব‍্যাপরে।
 Peter Zocovich সাহেব এলেন খবর পেয়ে। লাল সর্তকতা ইতিমধ‍্যে জারি করা হয়েছে। নানান রকম প্রয়োজনীয় পদক্ষেপ ইতিম‍ধ‍্যে শুরু হয়েছে। রাশীয়ার তরফ থেকে ভারতকে এই ব‍্যাপারে আগেই জানানো হয়েছিল। মেনে নেওয়া হচ্ছে যে এখানে কোন গূর অভিসন্ধী রয়েছে। কোন জঙ্গি কার্যকলাপের কথা ফেলে দেওয়া যাচ্ছেনা। ভারতের গোয়েন্দাদের কাছে এই ব‍্যাপারে সাহায‍্য চাওয়া হয়েছে। ভারতের প্রতিরক্ষামন্ত্রকের সাথে রাশীয়ার তথ‍্য আদান প্রদান হয়েছে। 
ফাইলটি প্রতিরক্ষা মন্ত্রকে পোছতেই সেনার বড় লাটেদের কপালে ভাঁজ পড়েছে। রাশীয়ান KGB থেকে report অনুযায়ী ISI হাত এর পেছনে ভাবা হচ্ছে। Cobra volunteers নামক একটি organisation এতে যুক্ত। তাই যা করার তারাতারি করতে হবে।প্রধানমন্ত্রী তার মন্ত্রিদের নিয়ে বৈঠক করে এই কাজের দায়িত্ব millitary intelligenceএর হাতে তুলে দিল। 
 সেইদিন military headquaters এ প্রতিরক্ষা মন্ত্রি সহ army officers ও intelligence এর অফিসারেরা উপস্থিত। ফাইল let.general শর্মা হাতে দিয়ে ফত তারাতাড়ি সম্ভব এর একটা বিহিত করতে বলল মন্ত্রিমশাই। অবস্থার গুরুত্ব বুঝে ফাইলটি Agent606 কে দেওয়া হবে সেনা থেকে ঠিক করা হল।
[+] 1 user Likes Faltu 210's post
Like Reply
#3
AGENT 606
কি ব‍্যাপার মেজর শর্মা? আপনাকে এত চিন্তিত দেখাচ্ছে।করনেল বক্সি বলে বসল। 
শর্মাঃ আর বলেন কেন operation এর দায়িত্ব গেছে Agent606 এর কাছে। 
বক্সিঃ এতে সমস‍্যা কোথায়,eastern command এর উনি brigadier পদে অসিন ছিলেন। এবং ১৯৭১এর যুদ্ধের পর রিটায়য়ার করেছেন স্বেচ্ছায়। অবশ‍্য কয়েকবছর মিলিটারি ইন্টেলিেজন্স থাকাকালিন নানান covert operation ও র য়ের
সঙ্গে মিলেমিশে কাজ করেছেন অভিজ্ঞতাও অনেক। সমস‍্যা বলতে ওই এক মলিলাগত। বলে চোখ মারলো বক্সি।শর্মা ইতিমধ‍্যে বেল দিলো তার কিছুক্ষন পরেই একজন উর্দিধারি জাওয়ান দরজা খুলে প্রবেশ করলো। 
শর্মাঃ ইস ফাইলকো strategic forces command মে   headquaters মে পৌছাদেনা। জাওয়ান দরজা খুলে প্রস্থান করলো।
অন‍্যদিকে,
জি চিজ মেরে পাস সুরকস্তিত হে কাল anatolia তক পৌছ জায়েগা। চাদরে বা ক্লোক ডাকা একজন অন‍্যজনের হাতে একটি বাক্স তুলে দিল সাবধানে।

একটি জলপাই রঙের Jeepএসে দাড়ালো বিরাট একটি অফিসের সামনে। জাওয়ানটা ফাইল নিয়ে building এর মধ‍্যে প্রবেশ করলো। বিভিন্ন রকমের আধুনিক security  system এর ম‍ধ‍্যে দিয়ে জাওয়ান এসে একটি ঘরের সামনে দাড়ালো। একটি device এর উপর ডান হাতের থাবা রাখতেই দরজা খুলে গেল। 
[+] 1 user Likes Faltu 210's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)