Thread Rating:
  • 35 Vote(s) - 2.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL রসালো শাশুড়ি বৌমার স্ক্যান্ডাল
#1
Arrow  এই  কাহিনীটি  অন্য একটি adult স্টোরি সাইটে লেখা আরম্ভ করেছিলাম। এক জন mid 40 house wife এর জীবনে ঘটা সত্যিকারের বাস্তব কিছু রোমাঞ্চকর অভিজ্ঞতা থেকে এই গল্প রচনা করা হয়েছে। পরিবেশ স্থান কাল আর সঙ্গী পরিবর্তন এক জন সুস্থ স্বাভাবিক সরল রক্ষণশীল গৃহবধূর জীবনেও কতটা পরিবর্তন আনতে পারে এই কাহিনী তার ই একটা উদাহরণ। নতুন করে শুরু করছি আশা করি, এই সাইটের পাঠক পাঠিকা দের ভালো লাগবে।।
[+] 4 users Like Suronjon's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আর অন্য সাইট কোনটা আছে
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#3
(12-05-2023, 02:58 PM)Shuhasini22 Wrote: আর অন্য সাইট কোনটা আছে

Bangla choti Kahini site e aschilo okhane niyomito publish na howay ekhane dicchi
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
#4
তাহলে পোস্ট করেন
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#5
রসালো শাশুড়ি বৌমার স্ক্যান্ডাল পর্ব ১



Short Description: *
আধুনিকা চাকুরে  সুন্দরী ছেলের বউ এর পাল্লায় পড়ে একজন রক্ষণশীল বাঙালি  শাশুড়ি গৃহবধূ মার প্রাত্যহিক জীবনে নতুন রং লাগবার বাস্তব কাহিনী।
**************************************


পরমা সেন বছর ৪৭ এর একজন ঘরোয়া রক্ষণশীল মধ্যবিত্ত গৃহবধূ হিসেবে বেশ সুখে শান্তিতে সংসার করছিলেন। তার জীবনে প্রথম পরিবর্তন এর সূত্রপাত হলো, যখন তার এক মাত্র পুত্র সন্তান রুদ্র লাভ ম্যারেজ করে ওর অফিসের একজন কলিগকে প্রথম বাড়িতে নিয়ে এল। রুদ্রর সেই কলিগ, নেহা বছর ২৭ এর এক আধুনিকা ঝক ঝকে স্মার্ট যুবতী। সে আদতে বাঙালি না। মুম্বই এর মেয়ে আইটি ম্যানেজমেন্ট পড়বার সময় থেকে ওর সাথে রুদ্রর আলাপ। একসাথে তিন বছর পড়াশোনার পর একি কোম্পানি তে চাকরি নিয়েছিল ওরা দুজন। প্রথমত অবাঙালি আর দ্বিতীয়ত ছেলের থেকে বছর দেড়েক এর বয়সে বড় হবার কারণে এই বিয়েতে পরমার মত ছিল না। শেষ মেশ একমাত্র ছেলের সুখের কথা চিন্তা করে নেহা কে পুত্রবধূ হিসেবে মেনে নিতে বাধ্য হয় পরমা।


বিয়ের পর থেকে নতুন বৌমার সাথে একই ছাদ এর তলায় থাকতে থাকতে পরমার বৌমার জীবনযাত্রা মানিয়ে নিতে সমস্যার সূত্রপাত হয়। নেহার পোশাক আশাক চাল চলন দেখে পরমা আশ্চর্য চকিত হয়ে যায়। তাকে প্রথম প্রথম বাঙালি বধূদের মতন স্বাভাবিক শাখা পলা সিদুর ইত্যাদি রিচুয়াল মেনে চলতে শেখানোর চেষ্টা করে। নেহা ছিল পুরো দস্তুর আধুনিকা বৌমা। তার উপর সে ভালো চাকরি ও করতো। সেইসব নানাবিধ কারণে সে তার শাশুড়ি মার সন্মান রাখতে মাথায় অল্প একটু সিঁদুর ঠেকালেও বিবাহিত নারীর আর কোনো আচার আচরণ মানে না। বিয়ের আগে যে রকম পোশাক পড়ত সেরকমই পড়া জারি রাখে। নেহার পোশাক আর চাল চলনের ফলে চেনা পরিচিত মহলে পরমা রীতিমত বিরম্বনায় পড়ত।।কোনো শুভ অনুষ্ঠানে নেহা কে নিয়ে যাওয়া মানেই ছিল পরমার অস্বস্তির কারণ। পরমা চিরকাল বাসি জামা কাপড় আর অন্তর্বাস খোলা জায়গায় রাখা পছন্দ করে না, নেহা এই অভ্যাসের একেবারে বিপরীত। বিয়ের পর থেকেই ওর ব্রা প্যান্টি যেখানে সেখানে পরে থাকতো। নেহা অফিসে বেরিয়ে যাওয়ার পর অধিকাংশ সময় কাজের মাসী ঘর পরিষ্কার করার সময় সেগুলো যেখানে সেখানে থেকে আবিষ্কার করে পরমার সামনে হাজির করতো। এর জন্য পরমা খুব বিড়ম্বনায় পড়তো।

পরমার স্বামী দিবাকর ছিল একজন সফল ডাক্তার। সে মুক্তমনা হওয়ায় পুত্রবধূর আধুনিক জীবন যাপন এর ফলে তার কোনো অসুবিধে হচ্ছিল না কিন্তু নিজের স্ত্রী কে হাজারো চেষ্টায় উনি ওনার মতন করে ভাবতে পারেন নি। স্বামীর ইচ্ছে থাকলেও, হাজারো প্রলোভন থাকতেও, রক্ষণশীলতার বর্ম থেকে পরমা নিজেকে বার করতে পারে নি। কিন্তু নেহা ওদের ছেলের বউ হয়ে আসার পর পরমার এতদিনের রক্ষণশীলতার বর্ম যেন একটা ধাক্কা খায়। নেহা বিয়ের পর এসেই খুব অল্প সময়ে তার শশুর এর মন জয় করে নিয়েছিল আর বাড়ির গাড়ি নিয়ে ইচ্ছেমতন বাইরে বেরোনোর অধিকার ও হাসিল করে নিয়েছিল। বিয়ের মাত্র দুই মাস যেতে না যেতেই নেহা তার স্বামী রুদ্র কে বোঝাতে শুরু করলো, প্রমোশন নিয়ে মুম্বই তে শিফট করে যাওয়ার জন্য। রুদ্র প্রথমে এই বিষয়ে রাজি ছিল না। সে বলেছিল, আমরা চলে গেলে মা বাবার কি হবে?

নেহা বলেছিল, "কেনো বাবা মা হামারে সাথ মুম্বই যায়েগা। বাবা বহুত আচ্ছে ডক্টর হে। ওনার যা এক্সপেরিয়েন্স আছে। মুম্বই এর প্রথম সারির নার্সিংহোম বাবাকে পেলে জাস্ট লুফে নেবে। আমি আজই বাবার সাথে কথা বলছি। আর বাবার সিভি মুম্বই এর কিছু নামী হসপিটালে sent করছি। দেখবে দুদিনের মধ্যে বাবার জন্য দারুন জব প্রপোজাল আসবে। আমি যতদূর বাবাকে চিনি। বাবা মুম্বই যেতে আপত্তি করবে না। এতে তো ওনার লাভ । আর বাবা গেলে মা ও সাথে আসবে আমাদের সঙ্গে। তুমি কিছু চিন্তা করো না। তুমি রেডি হয়ে যাও দেখবে মা বাবাও রাজি হয়ে যাবে। আমি রাজি করবো। বাবা আমার কথা খুব সম্মান দেন। আমি sure, আমি বললে বাবা আমার রিকোয়েস্ট ফেলবে না। "

সেই দিন থেকে শুরু হয়ে গেল নেহার মুম্বাইতে পরিবার সমেত শিফট করে যাবার প্রস্তুতি। একদিন ডিনার টেবিলে মুম্বাইয়ের কথা তুললো, এটাও খুব ভালো করে বুঝিয়ে বলল মুম্বাই শিফট হলে সবার লাইফ স্টাইল এর মান ঠিক কতটা উপরে উঠবে। কাজের কত সুযোগ ওখানে। নেহার কথাগুলো একমাত্র পরমা বাদে কেউই একেবারে উড়িয়ে দিতে পারল না। দিবাকর পরমার পাশে না দাড়িয়ে মুম্বই যাওয়ার ব্যাপারে সিরিয়াসলি চিন্তা করে দেখবে জানিয়ে পর্যন্ত দিল।
নেহা ওর শশুর এর সিভি সেদিনই রাতে একটা নামী নার্সিং হোমে ইমেইল করে দিয়েছিল। পরের দিন ই দিবাকরের কাছে ঐ নার্সিং হোম এর থেকে লোভনীয় চাকরির অফার চলে এল। প্রায় দ্বিগুণ স্যালারির জব অফার দিবাকর কে ভাবিয়ে তুললো। রুদ্র ও নেহার চাপে এসে অফিসে ট্রান্সফার এর জন্য তাড়াতাড়ি এপ্লাই করে দিল। নেহা আগের থেকেই মুম্বইয়ে ট্রান্সফার এর ব্যাবস্থা করে রেখেছিল। কোনো কিছুই পরমার মন মতো হচ্ছিল না। মনে ভীষন দুঃখ পেলেও, স্বামী পুত্রের  
উন্নতির ক্ষেত্রে  পথে পরমা আর বাধা সৃষ্টি করলো না। ২৫ বছরের বেশি সময় ধরে যে বাড়িতে পরমা সংসার করেছিল সেই বাধন ছেড়ে, এক মাসের নোটিশে সেই বাড়ি ছেড়ে নতুন শহরে নতুন ঠিকানায় উঠে যেতে পরমা বাধ্য হল।

Arrow মুম্বই গিয়ে কোথায় থাকা হবে, কি কি ভাবে নতুন ঘর সাজানো হবে। নেহা আগে থেকে সব কিছু প্ল্যান করে রেখেছিল। মুম্বই শহরে বড়ো হবার ফলে সে মুম্বাই এর আটঘাট সব ভালো করে চিনত। ওর দেশোয়ালি কাজিন রাও সব  ওখানেই সেটেল ছিল। কাজেই চেনা পরিচিত থাকায় দাদার ওয়েস্ট এ একটা থ্রি বি এইচ কে  ফ্ল্যাট ভাড়া পেতে নেহার বিশেষ অসুবিধা হলো না। একটা নতুন তৈরি হওয়া ছয় তলা বিল্ডিং এর ফোর্থ ফ্লোরে ফ্ল্যাট নেওয়া হয়েছিল। পরমা ফ্রী  থাকা সত্ত্বেও নেহা এই ফ্ল্যাট তাকে নিজের পছন্দ মতন করে সাজিয়েছিল।  গৃহপ্রবেশ এর পুজোর দিনই সন্ধ্যা বেলা ওর পরিচিত বন্ধু আর আত্মীয় স্বজন দের জন্য একটা ঘরোয়া পার্টি রেখেছিল নেহা। সেখানে ওর বন্ধুদের সাজ পোষাক দেখে, খোলাখুলি সিগারেট খাওয়া দেখে পরমার চোখ উপরে উঠে গেছিল। নিজের পুরনো বাড়ি ছেড়ে আসবার দুঃখে আর অতিরিক্ত ভালো মানুষ হওয়ায় পরমা নেহাকে কোনো বাধা দিল না। পার্টি চলার সময় নেহা ডাকতে এলেও পরমা সারাক্ষণ নিজের ঘরেই বন্দী থাকলো। পার্টির পর সব guest রা যখন বাড়ি ফিরে গেল তখন পরমা বাইরে বেরোলো। কিচেনে বাসন কোসন ধুতে ধুতে পরমা যখন নিজের ভাগ্য কে দুষশে, নেহা স্লিভলেস junk top আর জিন্স পরা অবস্থায় জিজ্ঞেস 

 করলো, "আমার বন্ধু দের সামনে এই ভাবে আমার সন্মান নিয়ে খেলা কি খুব জরুরী হয়ে পড়েছিল। পার্টি চলা কালীন তুমি এক বার ও আসতে পারলে না। আমাকে মিথ্যা কথা বলতে হল। আমি বললাম তুমি অসুস্থ।"

এই কথা গুলো বলার সময় পরমার একদম মুখের সামনে এসে দাঁড়িয়েছিল। পরমা ওর মুখ থেকে মদ এর স্মেল ও পেল। পরমা জিজ্ঞেস করল, " পুজো আচ্ছার দিনে তুমি আবার ওসব খেয়েছ। ছি ছি... আর এত লোক জন এসেছিল তাদের সামনে তুমি এটা কি পড়েছ? আর বাসি কাপড় এখনও ছাড়ো নি কেন। এই জিন্সটা পরেই তো বাইরে বেড়িয়েছিলে বিকেলে মিষ্টি আনতে।"

নেহা: " কম্ অন মা, এটা মুম্বাই সিটি।।এখানে সবাই এরকম আধুনিক ড্রেস পড়তে অভ্যস্ত।। তুমিও না, আমার সন্মান সব নষ্ট করে দিলে আজকে। একবার আসতে তোমার কি প্রব্লেম হত বল। আমরা বাড়ির লোক তোমাকে চিনি জানি তুমি এরকমই, কিন্তু আজ যারা এসেছিল আমার ফ্রেন্ড ওল্ড কলিগ,  তারা তোমার সম্পর্কে কি ইম্প্রেশন নিয়ে গেল বলো তো?"
" আর একজন Champaign gift  এনেছিল। বন্ধুরা মিলে ওটাই খোলা হয়েছিল। তার থেকে দুই পেগ খেয়েছি।। ওদের মুখের উপর না করলে অসভ্যতা করা হত। প্লিজ মা এটা নিয়ে আবার ইস্যু করো না। তুমি তো পার্টির ব্যাপারে কোনো হেল্প করলে না। সব কাজ আমাকেই করতে হল। কাজ করতে করতে আর চেঞ্জ করার সময় পাই নি।"

নেহার কথা শুনে ওর ব্যবহারে পরমা চুপ করে গেল। কেউ লক্ষ্য করল না ওর চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল।

মুম্বই আসার পর দুই সপ্তাহ গোছগাছ করতেই কেটে গেল। তারপর কিছুটা  ধাতস্ত হয়ে যখন পরমা আবার আগের মতন সংসারে মন দিল ও লক্ষ্য করলো নেহা মুম্বাই আসার পর থেকে আরো সাহসী পোষাক পড়তে আরম্ভ করেছে। লুকিয়ে চুরিয়ে মদ সিগারেট খাওয়া ধরেছে  শুধু তাই না ওর হাভ ভাব চাল চলনে ও যে সংসারের থেকে  আরো বাইরের দুনিয়ার প্রতি আকৃষ্ট হয়ে গেছে তা প্রকাশ পাচ্ছে। অফিসে যাওয়ার সময় সাজ গোজ পোশাক এর ধরন দেখে পরমা মনে মনে প্রমাদ গুনলো।  তারপর যখন নেহা ঘরের মধ্যে শ্বশুর শাশুড়ির সামনেই hot প্যান্ট পরে ডিনার টেবিলে এসে বসা শুরু করল। চুল খোলা রেখে এখানে সেখানে ঘুরতে যাওয়া শুরু  করলো 
পরমা পুরনো দিনের মানুষ হওয়ায় আর সহ্য করতে পারলো না। পরমা নেহার সঙ্গে এই সব বিষয়ে কথা বলবে স্থির করলো।

পরমা তখন জানতো না একমাত্র ছেলের আধুনিকা বউ কে সামলাতে গিয়ে ওর নিজের জীবনের balance তাই টালমাটাল হয়ে যাবে। 



চলবে.....


( এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন সরাসরি মেসেজ করতে পারেন আমার টেলিগ্রাম আইডি @SuroTann21 )
[+] 5 users Like Suronjon's post
Like Reply
#6
শুরুটা বেশ ভালোই হয়েছে, এর পর কি? অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#7
অসাধারণ
[+] 1 user Likes Sadhasidhe's post
Like Reply
#8
Eita ki incest? Plz cuckold/vagavagi jeno na hoy


My pain is constant and sharp, and I do not hope for a better world for anyone. ArrowNamaskar


[+] 1 user Likes Patrick bateman_69's post
Like Reply
#9
রসালো শাশুড়ি বৌমার স্ক্যান্ডাল : পর্ব ২


Short description: পরমা একজন মধ্য চল্লিশ এর সুন্দরী ঘরোয়া গৃহবধূ। তার একমাত্র ছেলে রুদ্র ভালোবেসে আধুনিকা বাইরে মানুষ হওয়া চাকুরে সেলফ dependend নেহা কে বিয়ে করে আনে। এই নেহার বউ হয়ে আসার  পর থেকে  সংসার এর নয়ন্ত্রন তার  হাত থেকে চলে  যায়। মুম্বইয়ে পরিবার সমেত শিফট করে যাওয়ার পর, আধুনিকা চাকুরে সুন্দরী ছেলের বউ এর পাল্লায় পড়ে একজন রক্ষণশীল বাঙালি শাশুড়ি গৃহবধূ মার প্রাত্যহিক জীবনে নতুন রং লাগবার বাস্তব কাহিনী শুরু হয়।

**************************************



পরমা নিজের ছেলের বউ এর বাধন ছাড়া জীবনযাত্রা দেখে মনে মনে প্রমাদ গুনলো। কলকাতায় থাকতে তবুও একটু চক্ষু লজ্জা বলে একটা বস্তু ছিল। মুম্বাই আসার পর ক সপ্তাহ কাটতে না কাটতেই নেহার খোলাখুলি যা খুশি তাই করা দেখে পরমা খুব ঘাবড়ে গিয়েছিল। তাকে শুধরে সংসারে মতি ফেরানোর একটা চেষ্টা করলো। পরমা আসলে খুবই বোকা ছিল। সে তখনও বুঝতে পারে নি, নিজের ছেলের বউ কে শোধ রাতে গিয়ে নিজেরই বিগড়ে যাওয়া সেফ সময় এর অপেক্ষা । নিজের বিপদ এর আচ না পেয়ে পরমা নেহার দিকে বিশেষ ভাবে নজর রাখা চালু করে। আস্তে আস্তে জানতে পারে, নেহা কিছুদিন আগে ও কেবল মাত্র নিজের হাসব্যান্ড রুদ্রর প্রতি পুরো committed ছিল। নিজের হাসব্যান্ড এর প্রতি ১০০% লয়াল ছিল কিন্তু মুম্বই আসবার পর নেহা আর সেফ তার বরের প্রতি আর আগের মতন লয়াল নেই। সে মুম্বই এসে নতুন করে তার জীবনটা আবিষ্কার করে, ওর আরো সব পুরুষ কলিগ ও বন্ধু দের সঙ্গে আরও খোলাখুলি ভাবে মিশতে আরম্ভ করে। অনেক কে তো বাড়িতেও নিমন্ত্রণ করে আনতে শুরু করে।

পরমা লক্ষ্য করে নেহা ওর ছেলে রুদ্রর সঙ্গে একসাথে অফিসে বেরোলেও, ওরা ফিরত আলাদা। নেহাই বেশি দেরি করে ফিরত। এছাড়া ওর প্রতি উইকএন্ড এলেই কোথাও না কোথাও পার্টি থাকতোই। একটা সময় পর সেই সব পার্টি থেকেও ড্রাংক হয়ে বাড়ি ফেরা আরম্ভ করে। অনেক দিন পার্টি থেকে একা ফেরার মতন অবস্থা থাকত না। ওর কোনো পুরুষ কলিগ ওকে বাড়ি ড্রপ করে যেত। পরমা একদিন ওকে কথা বলে সাবধান করে দেয়। এইরকম উঠতি বয়সে নানা প্রলোভন আসে। বিবাহিত নারী হিসেবে এই ভাবে জোয়ারে ভেসে না যাওয়ার জন্য বুঝিয়ে বলল।

নেহা ওর শাশুড়ি মার কথা শুনে চমকে উঠেছিল। সে পরমা কে খুব হালকা নিয়ে ফেলেছিল। সেদিন থেকে ওর সেই ভুল ঘুচে গেল। প্রথম প্রথম কদিন পরমা র কথায় সন্মান দিয়ে বাইরে বাইরে অনুতপ্ত ভাব প্রকাশ করলেও , ভেতরে ভেতরে কোনো পরিবর্তন আনলো না নেহা। তার পরমা কে লুকিয়ে উইকএন্ড পার্টিতে যাওয়া , পুরুষ বন্ধুদের সঙ্গে গোপনে মেলা মেশা করা, বাড়ির বাইরে মদ সিগারেট ইত্যাদি নেশা করা কিছুই বন্ধ করল না। 

পরমা ধমক দিয়ে নেহা কে রাত করে ড্রিংক করে বাড়ি ফেরা কিছুদিন এর জন্য বন্ধ করলেও, কয়েক দিন বাদে নেহা পুনরায় drunk করে পুরুষ কলিগ দের হাত ধরে টলতে টলতে রাত করে বাড়ি ফেরার অভ্যাস শুরু করে ফেলে।

বাড়ির বউ উচ্ছনে গেলে সংসার টা আর আগের অবস্থানে থাকে না। এই ক্ষেত্রেও এক ব্যাপার ঘটল। পরমা আপ্রাণ চেষ্টা করলো কিন্তু শেষ মেষ নিজের স্বামী কে আর একমাত্র পুত্র কে আস্তে আস্তে মদ্যপ হওয়া থেকে বাঁচাতে পারলো না। পরমার একমাত্র পুত্র সন্তান রুদ্র অনেক দিন আগে থেকেই নিজের স্ত্রী /প্রেমিকা থেকে ইন্সপায়ার হয়ে লুকিয়ে ড্রিংক করতো। ছেলের ঘর গোছাতে গিয়ে পরমা স্কচ এর বেশ কটা খালি বোতল পেয়েছিল। ছেলের পাশাপাশি পরমার স্বামী দিবাকর ও দেখতে দেখতে ড্রিংক নেওয়া আরম্ভ করলো। নতুন ডাক্টার বন্ধুদের ডাকে পার্টিটে যাওয়াও আরম্ভ করল।

 পরমা দিবাকরকে ড্রিংক না করার পরামর্শ দিতে গেলে, দিবাকর পরমার উপর চটে গেল। মুখের উপর কত গুল কথা শুনিয়ে বলল,
" পরমা তুমি না সত্যি যেমনটি ছিলে ঠিক তেমন তাই রয়ে গেলে। সময়ের সাথে সাথে একটুকুও পাল্টালে না। অথচ এত টাকা কিসের জন্য আমি রোজগার করছি বলতে পার? তোমার না হয় কোনো শখ আলহাদ নেই। তা বলে আমারও কি থাকতে নেই। সেদিন মিস্টার সুখোয়ানির পার্টি টে তুমি এত করে বলা স্বত্বেও তুমি গেলে না। তোমাকে কোথাও নিয়েও যাওয়া যায় না। বাড়িতে থেকে থেকে তুমি না দিন দিন আরো বোরিং হয়ে যাচ্ছ। নিজের ছেলের বউ কে দেখে কিছু তো অন্তত শিখতে পারো।"

এই কথা গুলো শুনিয়ে দিবাকর ওর এক ডাক্টার বন্ধু র পার্টি টে বেরিয়ে যায়। কথা গুলো শুনে পরমা খুবই কষ্ট পেয়েছিল। তার ফর্সা গাল বেয়ে জল গড়িয়ে টস টস করছিল। সংসারের প্রতি ঐ মুহুর্ত থেকে পরমার মতন রক্ষণশীল নারীর মনেও বিতৃষ্ণা জন্মে গেল। চারটি প্রাণী একি ছাদের তলায় থেকেও যেন দিন দিন বিচ্ছিন্ন হয়ে যাচ্ছিল। একমাত্র ব্রেক ফাস্ট টেবিল ছাড়া ওদের মধ্যে কোনো কথা হত না। সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থেকে রাতে বাড়ি ফিরে ডিনার করে শুতে চলে যেত। পরমা মন খারাপ নিয়ে সারাদিন ভূতের মতো বাড়িতে বসে থাকতো। আর তার পুরনো সংসারের স্মৃতি রোমন্থন করে বাঁচতো।

এরই মধ্যে ঘটনা প্রবাহ অন্য দিকে টার্ন নিল। যা পরমার জীবনের সমীকরণ দিল পুরো পুরি পাল্টে। রুদ্র হটাৎ করে অফিস টুরে এক সপ্তাহের জন্য সিঙ্গাপুর চলে গেল। রুদ্র চলে গেলেও নেহা মুম্বইতে থেকে গেছিল। জিজ্ঞেস করে জেনেছিল, নেহা রুদ্রদের কোম্পানির জব ছেড়ে অন্য একটা কোম্পানির আরো একটা হাই স্যালারির জব join করেছে। 

এটা নিয়ে রুদ্রর সিঙ্গাপুর যাবার ঠিক আগেই নেহার সঙ্গে সামান্য মনোমালিন্য হয়েছিল। রুদ্র ওকে একটু উচু গলায় কথা শোনাচ্ছিল। পাশের ঘরে পরমা বসে গল্পের বই পড়ছিল। অশান্তি শুনে সে স্থির হয়ে বসে থাকতে পারে না। ছেলের ঘরে এসে ওদের কে চুপ করায় শুধু তাই নয়, প্রথম বার নিজের বৌমার পক্ষ নিয়ে কথা বলে। মার মুখের উপর রুদ্র কোনো কথা বলতে পারে না। সে মাকে প্রাণ দিয়ে ভালোবাসত। সে আর কথা না বাড়িয়ে " সরি মা আমার নেহার সাথে এভাবে কথা বলা উচিত হয় নি। নেহা আই অ্যাম সরি। আমি বেরোলাম। পৌঁঁছে গিয়ে কল করে দেব। তোমরা সাবধানে থেকো।"


এই বলে রুদ্র লাগেজ নিয়ে এয়ারপোর্ট এর উদ্দেশ্যে বেরিয়ে যায়। নেহা এদিকে স্বপ্নেও ভাবতে পারে নি যে তার রক্ষণশীল ওল্ড স্কুল মেন্টালিটি র মাদার ইন ল তাকে সাপোর্ট করবে। এই ঘটনায় নেহার পরমার প্রতি দৃষ্টিভঙ্গি পাল্টে গেল। সে এরপর থেকে অন্তর থেকে পরমা কে রেসপেক্ট করতে শুরু করল। তাকে কোম্পানি দেওয়া আরম্ভ করলো। যদিও এর ফল পরমার মতন সাধারণ সরল মনের নারীর পক্ষে খুব ভালো হলো না। 

রুদ্রর চলে যাওয়ার পরের দিন থেকেই নেহা তার শাশুড়ি মার প্রতি টা ছোট খাটো ব্যাপারে নজর দেওয়া আরম্ভ করলো। তাকে গড়ে পিঠে তার উপযুক্ত মডার্ন mother in law বানাতে শুরু করলো। প্রথম দিনেই পরমা তার বৌমার তার প্রতি উদাসীন থেকে careful হবার ফল হাতে নাতে টের পেল। সকাল বেলা স্নান সেরে আলমিরা খুলে পরমা দেখলো তার ঘরে পড়বার মতন একটা শাড়ী ও দেরাজে নেই। অথচ তাকে ব্যাংকে যেতে হবে একটা কাজ সারতে। নেহা তার সব কাপড় কাচতে দিয়ে দিয়েছে। পরমা খুব মুশকিলে পড়ে গেল। ভেজা কাপড়ে ই নেহার রুমে গিয়ে ওকে জিজ্ঞেস করলো তার কাপড়ের ব্যাপারে। নেহা সব কিছু ঠিক করেই রেখেছিল, সে সটান দুটো প্যাকেট বার করে পরমার হাতে ধরিয়ে দিয়ে বলল, আজ থেকে তুমি এগুলো পরবে। এতে তিনটে সেট স্লিভলেস কুর্তা আর সালোয়ার পাজামা আছে। 

পরমা নেহার দিকে অবাক চোখে তাকালো, তারপর হাত থেকে প্যাকেট গুলো নিয়ে ড্রেস গুলো বের করে খুলে দেখল। কুর্তা গুলোর হাতা পরশন খুব ছোট আর টাইট, আর পিঠের উপরের দিকটা কিছুটা ওপেন আছে, latkhan আছে। পড়ার সময় বেঁধে নিলে পিছন দিক থেকেও খোলা যাবে। ড্রেস গুলো হাতে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে দেখার পর পরমা বলল, না না এরকম ড্রেস আমি পড়ি না। পারবো না।

নেহা বলল, " কম অন মা, পড়ো না তো কি হয়েছে এখন থেকে পড়বে। তুমি দেখেছ তো এখানে সবাই এর থেকে খোলামেলা ড্রেস পড়ে। তোমাকে সেক্সী লাগবে।"

এরপর নেহা পরমার কোনো কথা শুনলো না। শখ করে নিজে চয়েস করে কিনে আনা একটা স্লিভলেস কুর্তা পাজামার সাথে তার শাশুড়ি মা কে পরিয়েই ছাড়লো। শাড়ির পরিবর্তে কুর্তা পড়ার পর পরমার লুক টা চেঞ্জ হয়ে গেছিল। ওইদিন পরমা ব্যাংকে তো বটেই এমন কি কলোনির লোকেরা ও ওর দিকে মুগ্ধ চোখে তাকিয়ে ঘুরছিল। এতে পরমার ভারী অস্বস্তি বোধ হচ্ছিল। বাড়ি ফিরে নেহা কে সব বলতে নেহা পরমা কে উস্কিয়ে বলল, " ওহী তহ বাত হে, কি সব সময় শাড়ী পরে থাকো। এবার থেকে আমার পছন্দের মত ড্রেস পরবে তারপর দেখো আগে আগে হোতা হ্যা ক্যা। 

তোমার লাইফ যেসব  স্বাদ পায় নি আমি না   সব পূর্ন করব।

 


চলবে…....


(এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন। সরাসরি মেসেজ করতে পারেন আমার টেলিগ্রাম আইডি @SuroTann21)
[+] 8 users Like Suronjon's post
Like Reply
#10
dada pls arooo update din.
Like Reply
#11
খুব ভালো লাগলো। চালিয়ে যান পাশে আছি। নিয়মিত আপডেট দিতে ভুলবেন না। লাইক ও রেটিং দুই দিলাম।
[+] 1 user Likes Vola das's post
Like Reply
#12
Valo caliye jan
[+] 1 user Likes Momcuck's post
Like Reply
#13
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#14
            রসালো শাশুড়ি বৌমার স্ক্যান্ডাল পর্ব ৩




পরমা ওর একমাত্র বৌমার আবদার না রেখে প্রথম বার এর জন্য ড্রেস কোড পাল্টে ফেলল। এই আবদার রাখার পিছনে আরো একটা কারণ ছিল নেহার মন রাখা। ছেলে সিঙ্গাপুর চলে যাওয়ায় ছেলের বৌ এর মন খারাপ হয়ে গেছিল। পরমা তাই যতটা পারল নেহার আবদার রেখে ওকে খুশি করার চেষ্টা করেছিল।

আর এদিকে এতকাল এর সাবেক পোশাক পড়ার অভ্যাস ছেড়ে প্রথমবার মডার্ন পোশাক ট্রাই করে ফেলেছে এই খবর ওর স্বামী দিবাকরের এর কানে তাড়াতাড়ি পৌঁছে গেছিল। নেহা পরমার স্লিভলেস কুর্তা পড়া একটা ফটো তুলে সাথে সাথে ওর শ্বশুরকে হোয়াটসঅ্যাপ ফরোয়ার্ড করে দিয়েছিল। সেই ছবি দেখে দিবাকর তো ফুল সারপ্রাইজড। নিজের স্ত্রী কে নতুন রূপে দেখে সে হাইলি ইমপ্রেস হয়েছিল। দিবাকর ঐ দিন নার্সিং হোম এর কাজ সেরে তাড়াতাড়ি বাড়ি ফিরে এল। নেহা আগের থেকেই অফ দে নিয়ে রেখেছিল। তারপর দুজনে মিলে পরমা কে কিছুটা জোর করে শপিং এ নিয়ে গেলো। পরমার জন্য একটা বড়ো শপিং মল থেকে আধুনিক সব পোশাক যেমন- স্লিভলেস কুর্তা, পাজামা, সতিন নাইট সুট, হাউস কোট, পাতলা ওয়েস্টার্ন নাইট গাউন, অফ শোল্ডার টপস, শার্ট ট্রাউজার, সেমি ট্রান্সপারেন্ট ইনার ওয়ার, দামী ব্র্যান্ডের কসমেটিক সেট, একটা নেট সেমি ট্রান্সপারেন্ট শাড়ী আর ব্যাকলেস ব্লাউজ। প্রচুর শপিং করে, একটা দামী রেস্টুরেন্টে ডিনার করা হল। মেইন ডিশ এর সঙ্গে নেহা রা টাকিলার অর্ডার দিল। নেহা পরমার কথায় কান দিল না।

পরমা কে বলল , " কম অন মা, আজ কোনো কথা শুনছি না। তোমাকে আমাদের সাথে টেস্ট করতেই হবে." দিবাকর ও জোরাজুরি করছিল। স্বামী আর পুত্রবধূর চাপে পড়ে সেইদিন পরমা জীবনে প্রথম বার মদের পেয়ালায় চুমুক দিয়ে ছিল। 

সেই রাতে ড্রিংক করে বাড়ি ফেরার পর ড্রইং রুমে শপিং করা আইটেম গুলোর প্যাকেট রেখে দিবাকর নেহা কে গুড নাইট বলে, পরমা কে নিয়ে সোজা বেডরুমে চলে যায় আর দরজা টা ভেতর থেকে বন্ধ করে দেয়। সেই রাতে দিবাকর তার স্ত্রীকে নতুন করে ফিরে পেয়েছিল কাজেই বিছানায় পরমাকে কিছুতেই ছাড়া হল না। পরমা অনেক কাল যাবত যে রসে বঞ্চিত ছিল স্বামী নিজের করতে চাইছে দেখে ও আর আটকালো না। অনেক বছর পর সেই রাতে পরমার শরীর যৌন সঙ্গম এর স্বাদ পেল। রাতের পোশাক খুলে  দিয়ে অনেক কাল পর বর কে নিজের কাছে আসতে দিল। ঠোট এ ঠোঁট লাগিয়ে চুমু খেতে খেতে দিবাকর অতি সহজেই অবাধ যৌনতার জন্য নিজের স্ত্রী কে মানিয়ে ফেলল। পরমা একবার বলার চেষ্টা করেছিল। নেহা এখনো জেগে আছে, ও সব বুঝতে পারবে । আমি মুখ দেখাতে পারবো না।
আমার স্ত্রীকে আমি আদর করবো এতে কে কি ভাবলো আই রিয়েলি dont care। আজকে অনেকদিন পর তোমাকে পেয়েছি ছাড়বো না। এই বলে পরমার প্যান্টি নামিয়ে গোপন অঙ্গে নিজের লিঙ্গটা প্রবল উত্তেজনায় গেথে দিয়ে পরমার কানের কাছে মুখ এনে বলল, " অনেক দিন তোমার ছেলে ছেলে করে আদিখ্যেতা সহ্য করেছি। আর না ।। এখন থেকে তোমাকে আমার পুরো পুরি চাই। এই বলে পরমাকে জোরে জোরে ঠাপ দিতে শুরু করল। পরমা দীর্ঘ অনাভ্যাস এর ফলে আআহ উমমম কী করছো লাগছে।। আআহ আআহ করে প্রতি ঠাপে  ব্যাথা ও যৌন উত্তেজনায় ককিয়ে উঠছিল। দিবাকর অনেক দিন পর পরমার নরম ও সুন্দর মখমলের মত শরীর পেয়ে পাগল হয়ে গেছিল। সে স্ত্রীর থেকে  এতদিনের না পাওয়া যৌনতার হিসাব মেলাতে শুরু করলো।

রাত ভোর দিবাকরের সমস্ত আদর শুষে নিল পরমার ক্ষুধার্ত সুন্দর সেক্সী শরীর টা। পরের দিন সকালে দিবাকর রেডি হয়ে বেরিয়ে যেতেই নেহা পরমার রুমে এল। পরমার রাতের হাং ওভার তখনও পুরো কাটে নি। সে খোলা চুলে শরীর ভরা যৌন চাহিদা পূরণ হবার তৃপ্তি নিয়ে একটা পাতলা নাইটি পরে বিছানায় শুয়ে ছিল। প্যান্টি ব্রা সব বিছানার এক পাশে পড়ে ছিল। ওগুলো পড়ার কথা পরমার খেয়াল ছিল না।

 সেই সময় নেহা  কে দেখে লজ্জা পেয়ে উঠে বসল। নেহা হেসে সামান্য টিজ করে পরমাকে আশ্বস্ত করল যে আজ থেকে যত না ওরা শাশুড়ি বৌমা তার থেকে অনেক বেশি বন্ধু হিসেবে থাকবে। পরমা চুল টা বাঁধতে যাচ্ছিল ক্লিপ দিয়ে কিন্তু নেহা বাধা দিল। ও বলল মা তোমাকে খোলা চুলে বেশি ভালো লাগে। চলো রেডি হয়ে নাও। আমরা বেরোব।"

পরমা অবাক হয়ে জিজ্ঞেস করল আজ আবার কোথায় যাবো?

নেহা : আজ তোমাকে আমার ফেভারিট সালনে নিয়ে যাব। পরশু মিস্টার সুখোয়ানির আরেকটা পার্টি আছে না। তোমাকে ওখানে যেতে হবে। বাবা আগের দিন বলল শুনলে না।

পরমা: না না যদি পার্টিটে একান্তই যাই, তবে এই ভাবেই সাধারণ সাজেই যাবো।

নেহা: এসা নেহি চলেগা মা। আমি যখন বলেছি সালনে তুমে জানা হি পারেগি।

পরমা কে নেহার আবদার রাখতে ওর সঙ্গে স্যালনে শেষ পর্যন্ত যেতেই হল। ওখানে টোটাল ২০০০০ টাকার বিল মিটিয়ে সাড়ে চার ঘণ্টা সময় কাটিয়ে শেষ মেষ যে লুক সেট করা হল তাতে পরমার ভোল সম্পূর্ণ রকম পাল্টে গেছে। আয়নায় নিজের মুখ ও চেহারা দেখে পরমার নিজের নিজেকেই অচেনা লাগছিল। Salon থেকে বেরোনোর সময় দু এক জন তো পরমার দিকে দেখিয়ে নিজেদের মধ্যে বলাবলি করছিল who is she? অন্য জন মুগ্ধ চোখে তাকিয়ে পরমা কে ভালো করে দেখে নিয়ে জবাব দিল, she must be some অ্যাকট্রেস মডেল। 

তাছাড়া রাস্তা ঘাটে মানুষ ওর দিকে বেশ মুগ্ধ চোখে তাকাচ্ছিল। এত মানুষ বিশেষত পুরুষ দের থেকে সমাদর পরমা এর আগে কোনো দিন পায় নি। তার ফলে ওর সব কিছু অদ্ভুত লাগছিল। সেই দিন নেহা দের অফিস কলিগ দের একটা হাং আউট মত ছিল। নেহা পরমা কে জোর করে সেই ফ্রেন্ড দের সাথে হাং আউট অ্যাটেন্ড করতে একটা পাবে নিয়ে গেছিল। পাবে গিয়ে নেহা অ্যান্ড her friends Ra হার্ড ড্রিঙ্ক অর্ডার দিল। Beer খেতে খেতে পরমার রূপের তারিফ করছিল। কথায় কথায় সেক্স রিলেশন টপিকে আলোচনা উঠলো। ঐ আড্ডায় পরমা ছেলে মেয়ের বয়সী সব সদস্য দের সামনে ঐ সেক্স রিলেটেড টপিকে আলোচনা করতে বিব্রত বোধ করছিল। সে চুপ করে গেল তবুও নেহারা আলোচনা কন্টিনিউ করে গেল। কথায় কথায় একজন প্রপোজাল দিল, নেহা আর পরমা দুজনেই যথেষ্ট attractive and sexy looking woman। ওদের দুজনের ব্যাস্ত সেক্স লাইফ বাচা উচিত। স্বামী রা ব্যাস্ত থাকলে বা সময় না দিলে tinder করে পছন্দ মত সেক্স পার্টনার নির্বাচন করা উচিত। পরমা এসব কথা শুনে খুবই অপ্রস্তুত হয়ে পড়েছিল। আর এটা জেনে অবাক হয়ে গেছিল যে একমাত্র পরমা বাদে ঐ পাবে আড্ডায় উপস্থিত সকলেরই এমন কি তার আদরের একমাত্র পুত্র বধূ নেহার ও টিন্ডার প্রোফাইল আছে। ওর বন্ধুর দেওয়া প্রপোজালটা যে নেহা খুব স্পোর্টিং ভাবে সিরিয়াসলি গ্রহন করবে যদিও সেটা পরমা তখন বুঝতে পারে নি । ওটা সে বুঝতে পারলো বাড়ি ফিরে নেহার কথা শুনে। নেহা সেদিনই স্বত প্রণোদিত হয়ে তার শাশুড়ি মার জন্য তার ফোনে ব্যাক্তিগত ইনস্ট্রা আর টিন্ডার অ্যাপ ইনস্টল করে প্রোফাইল ওপেন করে দিল। 

 পরমার স্বামী দিবাকর তার স্ত্রী কে নতুন জীবনে উৎসাহিত করতে তাকে একটা দামী স্মার্ট ফোন কিনে দিয়েছিল। নেহা সেই ফোনেই সব কিছু সেট করে পরমা কে instra আর tinder ইউজ কিভাবে করতে হয় সেটা হাতে কলমে শেখাতে শুরু করলো। একটা সুন্দর ঝলমলে সেমী transparent শাড়ী সাথে স্লিভলেস লো কাটিং এর পিছন থেকে দড়ি টেনে খোলা যায় এমন ব্লাউজ পড়িয়ে, দারুন পিস তুলে সেটাকে পরমার প্রোফাইলের প্রোফাইল পিস বানানো হল। আর নেহা ওর নিজের প্রোফাইলে তার সমস্ত ফলোয়ার দের পরমার প্রোফাইল যাতে রিচ বারে তার জন্য লিংক শেয়ার করে দিয়েছিল। এতে ম্যাজিক এর মত কাজ হল।

ছবি তুলে পোস্ট করবার মাত্র সাত ঘণ্টা পর দেখা গেল ৮৯০ জন ছবি টি লাইক করেছে, আর view করেছে হাজারেও বেশি। পরমার ছবি ছেড়ে এত তাড়াতাড়ি এমন রেসপন্স পাওয়া যাবে নেহা এক্সপেক্ট করে নি। সে উৎসাহ পেয়ে রীতিমত পরমাকে নিয়ে সারাদিন ধরে সাজিয়ে গুছিয়ে আরো ছবি আর রিল তুলতে শুরু করলো। পরমা নেহার আবদার ফেলতে পারল না। ওর ইচ্ছে মতন পোশাক পাল্টে সেজে গুজে ক্যামেরার সামনে পোজ দিল। নেহার এক বন্ধু ছিল তুষার। ও ভালো ছবি তুলতে পারতো। প্রো মডেল দের ও ছবি তুলতে তুষার একেবারে এক্সপার্ট ছিল। নেহা আরো ভালো করে ছবি তুলবার জন্য, আর পরমার মধ্যে সত্যিকারের ইনস্ত্রাগাম সেনসেশন হবার সম্ভাবনা রয়েছে বুঝতে পেরে ঐ তুষার কে appoint করলো।
প্রথম দিন নেহার সামনে ফটো তুলতে পরমার বিশেষ করে সেভাবে কোনো অসুবিধা হয় নি বরং চ খুব মজাই লাগছিল। কিন্তু নেক্সট দিন নেহা যখন তুষার কে বাড়িতে ডেকে এনে আলাপ করিয়ে দিল পরমা রীতিমত ackward ফিল করছিল ওর সামনে সেজে গুজে নতুন ড্রেস পরে ফোটো তুলতে। 
 পরমা নেহা কে আড়ালে ডেকে বলল ওনাকে আবার আনার দরকার কি ছিল। 

নেহা পরমার কাধে হাত রেখে তাকে আশ্বস্ত করে বলল, " রেলাক্স মাম্মা, তুষার ইস আ প্রফেসনাল ফটোগ্রাফার। এবার থেকে তোমার pics ঐ তুলবে। কম অন গেট রেডি। ওর কিন্তু সময়ের প্রচুর দাম আছে।"

পরমা কে সহজ করতে নেহা ও প্রথমে কটা নিজের ছবি তুলে নিল। তারপর আসল ফোটো সিজন শুরু হল। নেহা দের আবদার রাখতে পরমা প্রথমবার নিজের বুকের ক্লিভেজ এক্সপোজ করে ফটো তুলতে বাধ্য হল। এই ফোটো টা তুলবার সময় পরমার ভারী guilty feel হচ্ছিল। কিন্তু ওটা insta টে আপলোড হবার সাথে সাথে লাইক আর ভিউজ এর বহর দেখে পরমা রীতিমত অবাক হয়ে গেল। ঐ একটা ফটোতে পরমার instra প্রোফাইলের সাবস্ক্রাইবার তিন গুণ বেড়ে গেছিল।
তুষার ঐ ফটো সিজন তার জন্য ১৫০০০ টাকা চার্জ করেছিল। নেহা তুষার কে তিন ঘন্টার মধ্যে খুব দারুন ভাবে কাজে লাগিয়ে নিয়েছিল। ঐ ক্লিভেজ দেখানো টপ আর স্কার্ট পড়া সেক্সী pics টা ছাড়াও পর পর instra টে ছাড়ার জন্য নেহা বেশ কিছু স্টক ফটো তুলে নিল পরমাকে ক্যামেরার সামনে ব্যাস্ত রেখে। তিন ঘণ্টায় পরমা কে রাত ছেলের অতি আধুনিক বউ এর আবদার রাখতে মোট চার বার মতন চেঞ্জ করে ক্যামেরার সামনে পোজ দিতে হয়েছিল। বলাই বাহুল্য প্রতিটা pics ই সমান আকর্ষণীয় হয়েছিল।

পরমার বাইরের গেট আপ চেঞ্জ করার পাশাপাশি নেহা তাকে অন্তরে বাহিরে সম্পূর্ণ আধুনিকা সাহসী চরিত্রের এক নারীতে রূপান্তরিত করার ফুল প্রচেষ্টা চালাচ্ছিল। আগেই বলেছিইনস্ত্রগাম এর পাশাপাশি পরমা কে tinder এ একাউন্ট খুলে দিয়েছিল। এই বিষয়ে পরমার সাথে নেহার চূড়ান্ত মতভেদ ছিল। এটা নেহা ইচ্ছে করে করেছিল যাতে ওর শাশুড়ি মা র সাদা চরিত্র spoiled হয়ে অনেকটা তারই মতো colouful হয়ে যায়। আর নেহা বাড়িতে বা বাড়ির বাইরে যাতে যা খুশি তাই করবার লাইসেন্স পায়। তার জন্য নিজের শাশুড়ি মা কেও ওর মতন বানাতে চেষ্টা করছিল।

Tinder প্রোফাইল ওপেন করে মাত্র দুদিন যেতে না যেতেই, ৫ কিমি ডিসটেন্স এর মধ্যেই পরমার জন্য একটা দারুন ম্যাচ নেহা খুজে পেয়েছিল। মাচ এর বয়স ৩০ এর ঘরে। সে Professional gym instructor। ৬ ফিট এর উপর হাইট, দারুন আকর্ষণীয় অ্যাথলিট চেহারা নিয়ে যেকোন নারীর রাতের ঘুম কারার ক্ষমতা রাখেন। পরমা কে না জানিয়েই নেহা ঐ ব্যাক্তিকে বাড়িতে কল করে ডেকে নিল।



******
চলবে...


এই নতুন গল্প কেমন লাগছে মতামত জানাতে পারেন, এখানে নিচে কমেন্ট বক্সে লিখে, আবার সরাসরি ব্যাক্তিগত ভাবে মেসেজ করতে পারেন। আমার টেলিগ্রাম আইডি @SuroTann21
[+] 7 users Like Suronjon's post
Like Reply
#15
Lekhar fonts ta Normal rakhle Valo hoy... Ei Fonts a porte gele Kemon lagche chokhe
—͟͟͞͞?⁀➷ᏁᎪᎥm_Ꮓ ᭄✭✭
"The End Is The Beginning And The Beginning Is The End."
[+] 1 user Likes Naim_Z's post
Like Reply
#16
Just awesome, keep it up, waiting for next update.
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#17
valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#18
চালিয়ে যান দাদা
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#19
রসালো শাশুড়ি বৌমার স্ক্যান্ডাল: পর্ব ৪


নেহা ওর নিজের মতন ওর শাশুড়ি মায়ের যৌন জীবন ও ভীষন রকম রঙিন আর ঘটনাবহুল বানাতে চাইছিল। তাকে আরো বেশি আধুনিকা নারী বানাতে চাইছিল। তার জন্য প্রথম বড় পদক্ষেপ ছিল পরমার জন্য একটা যৌন সঙ্গী খুঁজে বের করে তাকে ওর জীবনে নিয়ে আসা। নেহা পরমাকে বুঝিয়েছিল আজকাল বিবাহ বহির্ভূত সম্পর্ক না থাকলে ইজ্জত বাড়ে না। কেউ এর থেকে বাদ নেই। খুঁজলে সবারই একটা না একটা affair পাওয়া যাবে। পরমা বিবাহিত জীবনের স্ট্রেস থেকে বাচতে নতুন কারোর সঙ্গে শোওয়া শুরু করতেই পারে। পরমা এসব প্রস্তাব পেয়ে খুব একটা ভালো মনে গ্রহণ করতে পারে নি। ও সরাসরি নেহা কে ওর জীবন নিয়ে এভাবে খেলতে বারণ করে দিয়েছিল। নেহা তার পরেও পরমার জন্য পার্টনার খোঁজা ছাড়লো না। 

টিন্ডার্ থেকে ম্যাচ করে নেহা যাকে তার শাশুড়ি মার যৌন সঙ্গী রূপে সিলেক্ট করলো, সে ছিল অপেক্ষাকৃত কম্ বয়সী আর একেবারে এই সব বিষয়ে গভীর জলের মাছ। ওনার একাধিক নারীর সঙ্গে ফিজিক্যাল অ্যাফেয়ার ছিল। ঐ ব্যক্তির এর নাম ছিল Sunny। উনি বিকেল চারটার সময় হাতে টিউলিপ ফুল এর একটা বুকে নিয়ে পরমা দের ফ্ল্যাটে এসে বেল টিপলেন। নেহা দরজা খুলে দিল। সানি কে ড্রয়িং রুমে বসিয়ে পরমা কে ডেকে আনলো। পরমা সে সময় কিচেনে ব্যাস্ত ছিল। 

নেহা পরমাকে হাক মেরে ড্রয়িং রুমে ডেকে আনলো। আদরের বৌমা ডাকতে পরমা সাথে সাথে ড্রইং রুমে এসে সানি কে সোফায় বসে থাকতে দেখে পরমা অবাক হয়ে গেল। সে নেহার মুখের দিকে তাকালো, নেহা ইশারায় বুঝিয়ে দিল যে টিন্ডার থেকে পরমার জন্য যাকে সিলেক্ট করা হয়েছে। এই হচ্ছে সেই ব্যাক্তি। তার আসল পরিচয় জানতে পেরে আর ওর পরমাদের ফ্লাটে আসার আসল কারণ অনুমান করতে পেরে পরমা ভীষন অস্বস্তিতে পরে গেল। তার কপালে বিন্দু বিন্দু ঘাম ঝরতে শুরু করল। কারণ আর কিছুই নয়। নেহা টিন্ডারে ইতিমধ্যে সানি র ছবি পরমা কে দেখিয়েছিল। আর তার মতামত জানতে চেয়েছিল। নেহার কথায় মেতে উঠে ছেলেটাকে যে বেশ আকর্ষণীয় দেখতে সেটা পরমা সরল মনে স্বীকার করে নিয়েছিল। আর বয়স ও বেশি না। এই বয়স এর ছেলেদের মধ্যে একটা প্রাণ উচ্ছলতা থাকে, সেটা পরমার বয়সী নারী দের ভালই লাগে। নেহা যে ছবি দেখানোর পরের দিনই ওকে সত্যি সত্যি ডেকে নেবে এটা পরমা স্বপ্নেও ভাবেনি। যাই হোক বাইরের লোক এর সামনে তো নেহা কে এ বিষয়ে বকা যায় না। পরমাওকে দেখে ঘাবড়ে গিয়েছিল। কিংকর্তব্যবিমূঢ় হয়ে চুপ করে দাঁড়িয়ে রইলো।

আর সানি তো পরমা কে দেখে এতটাই impresed হয়েছিল যে বলার বাইরে। পরমাকে ওর ছবিতে দেখতে যত না ভালো লেগেছিল সামনা সামনি যে পরমা আরো হট দেখতে সেটা Sunny টিন্ডারে প্রোফাইলে ছবি দেখে আন্দাজ করতে পারে নি। সে নিস্পলক দৃষ্টিতে সরাসরি তাকিয়ে রইল পরমার দিকে। সানি যেভাবে নির্লজ্জের মত বার বার ওর দিকে তাকিয়ে দেখছিল ব্যাপারটা পরমার মোটেই ভালো লাগলো না। ও আরো বেশি অস্বস্তি বোধ করতে লাগলো।

আলাপ পরিচয় মেটার পর, নেহা পরমা আর সানি কে সহজ করতে ওদের সামনে ওয়াইন introduce করলো। পরমাকে লজ্জা না করে সানির পাশে গিয়ে বসতে বলল। পরমা নেহার কথা শুনে প্রথমে আপত্তি করলেও, শেষ মেষ সানির পাশে এসে বসলো। সানি পরমাকে পাশে পেয়ে মন খুলে ওর রূপের তারিফ করছিল। এমন কি পরমা সেই মুহূর্তে নেহার পছন্দ করা যে শাড়ী আর নরমাল স্লিভ ওলা ব্লাউজ পড়েছিল তারও প্রশংসা করল। এর সাথে এও বলল আপনি মডার্ন পিঠ খোলা স্লীভলেস ব্লাউজ পড়েন না?

পরমা মাথা নাড়ল জবাবে। সানি বলল আপনার যা সুন্দর ফর্সা গায়ের রং আর ফিগার। আপনি ঐ ধরনের ব্লাউজ ট্রাই করতে পারেন তো। আপনাকে আরো বেশি সেক্সী লাগবে।

নেহা সানির কথা সমর্থন করলো। ও বলল , কত বার মাম্মি জি কে বলেছি নরমাল ছোরকে ডিজাইন কাটিং ওলা ব্লাউজ পরা শুরু করতে। তা না ওর স্কীন দেখাতে লজ্জা লাগে। এবার আর কোনো কথা শুনবো না। দেখলে তো মাম্মি জি এবার তো তোমাকে অন্যরাও বলছে। এবার তো ঐ ধরনের স্লিভলেস স্ট্রিপ ওলা ব্লাউজ পরা শুরু কর। চলো কালকেই আমার সাথে বেড়াবে। ৫-৬ সেট নতুন ধরনের ব্লাউজ বানাতে দিয়ে দেবো।


সানি বলল , " চাইলে ম্যাডাম আমাকেও দায়িত্ব দিতেন পারেন। আমার তিন পুরুষের টেইলরিং বিজনেস আছে। সেন্ট্রাল মুম্বই এর হাই ক্লাস society লেডিরা আমাদের স্টোর থেকে বানায়। জিমে ফিটনেস ট্রেনার হবার পাশাপাশি, বর্তমানে আমাদের এই পুরনো পারিবারিক ব্যবসাটা আমি আর আমার এক বন্ধু মিলে দেখি। আমার এদিক সেদিক ঘুরে বেড়াতে হয়। সব ঝুট ঝামেলা আমার ফ্রেন্ড অজয়ই সামলায়। ওর হাতের কাজ না দুর্ধর্ষ। না দেখলে বিশ্বাস করতে পারবেন না। আপনি Vijay tailor এর নাম শুনেছেন। ওটা আমাদেরই।"

নেহা সব শুনে বলল, " Wow সেতো রীতিমত নাম করা অনেক পুরনো স্টোর। আপনারাতো ফিল্ম এও heroine দের ড্রেস সাপ্লাই দিতেন একটা সময়। আপনারা যদি মার ব্লাউজ বানাবার দায়িত্ব নেন এর থেকে ভালো কিছুই হয় না। যদিও রেডিমেড এক pcs blouse মামিজি কে এনে দিয়েছি, কিন্তু রেডিমেড আর বানানো জিনিস এর কোয়ালিটিতে আপনি কাল এসে একটু measurement নিয়ে নিতে পারবেন। অবশ্যই বিল যা হবে আমরা পে করে দেব।"

সানি: " কি যে বলেন ম্যাডাম। আপনাদের থেকে পেমেন্ট নেব। বছরে কিছু স্পেশাল এডিশন আমরা সুন্দরী attractive woman দের এমনিতে ফ্রী তে sale করি। ওরা যখন এই সব ড্রেস পরে ফটো তোলে কোনো বড় ইভেন্টে যায়। এতে আমাদের স্টোর এর সুনাম বাড়ে। নতুন করে মাপ নেওয়ার তো কিছু নেই। যা দেখার চোখ দিয়ে দেখে নিয়েছি। নেক্সট দিন যখন আসবো স্যাম্পল বানিয়ে নিয়ে আসবো। আপনি শুধু বলুন সামনের কাটিং টা কতো টা deep হবে?"

এই প্রশ্নের উত্তর ও পরমার হয়ে নেহাই দিয়ে দিল। ওর সাফ বক্তব্য, একটা নরমাল বানাবেন। বাকি গুলো সব deep v neck অথবা boat neck ডিজাইনের হবে। মার সেক্সী ক্লিভেজ যাতে পুরো দেখা যায়।
 
এই কথা শুনে, পরমা না না করে উঠলেও নেহা বেশ জোরের সঙ্গে ওকে থামিয়ে দিয়েছিল। নেহা বলেছিল, "আগে পড় নি তো কি হয়েছে এবার থেকে সব কিছু পড়বে। কম্ অন মাম্মি জি সব ব্যাপারে এত mid 80 ওমেন দের মতন অ্যাটিটিউড দেখিও না তো। এখন যে সময় চলছে সেই আধুনিক সময় কালের মত করে বাচো।"

এসব কথা বার্তার পর পরমাকে ওদের সাথে মদের গ্লাসে সিপ নিতেও বাধ্য করা হলো। ড্রিঙ্ক নিতে নিতে নেহা আর সানি নানা বিষয়ে কথা বলছিল। পরমা চুপ চাপ সব শুনে যাচ্ছিল, sunny কিছু প্রশ্ন করলে, সেফ হ্যা আর না তে উত্তর দিচ্ছিল। তারপর sunny যেই সাহস করে, পরমার হাতের উপর নিজের হাত টা রাখলো। পরমা ভয় পেয়ে সোফা ছেড়ে উঠে দাড়ালো। নেহা আর sunny কে excuse me বলে পরমা উঠে নিজের বেড রুমে চলে আসলো। নেহা অস্বস্তি এড়াতে নিজের শাশুড়ি মার হয়ে sunny কে কৈফিয়ত দিল, actually ফার্স্ট টাইম হে না ইসস লিয়ে মাম্মি জি thoda nervous hain, মে দেখতি হুইন। আপকো ভি থোড়া মেহনত করনা পারেগা।" এই বলে পরমার পিছন পিছন নেহা ওর বেডরুমে আসলো।

পরমার রুমে ঢুকেই, নেহা দরজা টা ভেতর থেকে বন্ধ করে দিল তারপর পরমার পাশে দাড়িয়ে তার কাঁধে হাত রেখে তাকে আশ্বস্ত করল।
পরমা নেহার হাত চেপে ধরে হাউ হাউ করে কেঁদে উঠলো। পরমা বলল, " আমাকে এত তাড়াতাড়ি এতটা নিচে নামিয়ে দিও না। আমি আমার স্বামী কে চিট করতে পারবো না। আমাকে ছেড়ে দাও প্লিজ।"

নেহা বলল, " ফিরসে ওই বাত। আরে মাম্মি জি দুনিয়া কাহা সে কাহা পৌঁছ চুকি হে ওর তুম ওহী পুরাণে জমানে কি মিডল ক্লাস ঔরত কে জাইসে বাত কর রেহি হ। দেখো সিম্পল সি বাত হে, এক হি জিন্দেগি হে। খুলকে জিনা শিখো।"

"দেখো তুম cheat করো ইয়া না করো dad তো তুম কো ছরকে দুসরে লাদকী কি সাথ বেড share kiya hain, e Sach toh tume paata hain, Toh AB যাব তুমারে প্যস মওকা আই হে তো কিউ জানে দে রহে হো। Sunny is a decent guy, come on unko আপনা লো।"

দিবাকরের বিষয়ে এই তথ্য পরমা বিশ্বাস করতে চাইলো না। কিন্তু নেহা পরমার স্বামী দিবাকরের কিছু ডার্টি সিক্রেট রসিয়ে বসিয়ে এমন ভাবে পরমার কাছে পরিবেশন করলো। যা শুনে পরমার মনেও ওর স্বামীর প্রতি অভিমান এর সৃষ্টি হল। নেহার কথা শুনতে শুনতে পরমা নেহার হাত থেকে আরো তিন পেগ ওয়াইন পান করে ফেলল, আস্তে আস্তে নেহা পরমার মতন নারীর মনেও কাম বাসনা জ্বালিয়ে দিল। 

নেহা বলল, যদি বাবা এটা করতে পারে, পুরুষ রা করতে পারে আমরা করলে কেন সেটা দোষ হবে মাম্মি জি বলো। তুমিও দেখিয়ে দাও তোমার লাইফেও একাধিক সেক্স পার্টনার থাকতেই পারে। নেহার কথায় আর মদ এর নেশায় পরমার শরীরে সেদিন আগুন জ্বলে উঠেছিল, যা শান্ত করতে পরমা প্রথমবার নিজের স্বামী ছাড়া অন্য পুরুষের সাথে এক বিছানায় শুতে রাজি হয়ে গেল। বর এর প্রতি অভিমান আর ওয়াইন এর নেশা পরমা কে সেদিন সম্পূর্ণ ভাবে নেহার কথা মানতে বাধ্য করেছিল। নেহা ওকে বাড়িতেই সানির মত পর পুরুষ এর সঙ্গে সেক্স করতে উৎসাহিত করছিল। ওর বক্তব্য ছিল এই কমপ্লেক্সে প্রতি ঘরেই এটা একটা নরমাল প্রাকটিস। বাইরে করলে ধরা পড়ে যাওয়ার সম্ভবনা রয়েছে বাড়িতে করলে কেউ সন্দেহ করবে না। প্রাইভেসি ও বজায় রাখা যায়।

নেহা সুযোগ মতন সানি কে নিজের শাশুড়ি মার বেড রুমে পাঠিয়ে দিয়ে দরজা টা বাইরে থেকে বন্ধ করে দিল। এটা নেহা করলো সাবধানতা অবলম্বন করতে, যাতে মাঝ পথে হটাৎ করে পরমার বিবেকের দংশন হয়ে সে রুম থেকে সানি কে ছেড়ে বেরিয়ে না আসতে পারে।
পরমা এই বিষয় টা নিয়ে খুব মানষিক টানাপোড়েনে ভুগছিল। সানি কে এক আধ বার আটকানোর চেষ্টা ও করেছিল। কিন্তু সানি এধরনের নারীদের সাথে ওঠা বসা করায় অভস্ত থাকায় ও কিছুতেই পিছু হটল না। আস্তে আস্তে পরমা কে মানিয়ে বিছানায় তুলতে সানির বিশেষ বেগ পেতে হল না।

Sunny বিছানায় পরমাকে শুইয়ে দিয়ে। তার ব্লাউজ এর বাধন আলগা করে পরমার উপর চড়ে তাকে আদর করতে শুরু করতেই, পরমার প্রতিরোধ একটু একটু করে দুর্বল হতে শুরু করলো। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে খেতে sunny বলল আই লাভ ইউ ডার্লিং , হাম তুমারে এ খুবসুরতী কি দেওয়ানা হো গয়া। আই হোপ we shall have a very long sex life together.. আজ সে তুমে হার ও খুশী দুঙ্গা জো তুমনে আপনি হাসব্যান্ড সে নেহি পায়া " এই বলে যেই না পরমার ব্লাউজটা টেনে শরীর থেকে আলাদা করতে শুরু করল। পরমা কয়েক মুহূর্তের জন্য সানি কে বিরত করত করলো। সানি পরমার মনের কথা বুঝতে পেরে বলল,

"কই বাত নেহি। পেহলিবার প্রব্লেম হোতা হে। আভি যাও না। তুম কো খুলকে প্যার করনা হে। মুঝে বি দিখনা হে কিতনা দিন তুম আপনে কো রোক কে রাখতে হো। ইসকে বাদ মেরে ঘর পে ভি তো তুমকো শোনে আনা হে।"
এই বলে সানি সরাসরি সাহসী একটি এটেম্পট নিল। পরমার শাড়িটা অপরে তুলে, সায়ার ভেতর হাত ঢুকিয়ে পরমার কালো রঙের প্যান্টি টা টান দিয়ে খুলে বের করে আনলো। তারপর সেটা সারা মুখে বুলিয়ে একটা তৃপ্তি সূচক আওয়াজ বের করে পরমা কে শুনিয়ে শুনিয়ে বলল, " আ মস্ত হে। আভি সে এ তুমারে প্যান্টি অভ মেরে আমানত হে। ক্যা তুম আভি মে রা মেশিন দেখনা চাও গে।?"

পরমা এর উত্তরে কিছু বলার আগেই সানি নিজের জিন্স এর আন্ডার ওয়্যার খুলে তার ৮ ইঞ্চি লম্বা পেনিস টা বার করে পরমার মুখের সামনে খাড়া করে উচিয়ে ধরল।

"এ দেখো আবসে এহি চিজ তুমারই দেখভাল করেগি। ক্যা মে রা সাইজ পছন্দ আয়া না? অর দেরি কিস বাত ক্যা আব আভি যাও না। "

এই বলে পরমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে আরম্ভ করলো সানি, চুমু খেতে খেতে পরমার ব্লাউজটা টান দিয়ে খুলতে শুরু করলো। আস্তে আস্তে পরমার সুডোল উন্নত স্তন জোড়া নগ্ন হতে শুরু করলো। একটা সময় পর ব্লাউস সরে গিয়ে পরমার পুরো বুক টা উন্মুক্ত হয়ে গেল সানির মতন প্লে বয়ের সামনে। শাড়ির আঁচল সরে যাওয়ায় পেট কোমর তো আগের থেকে খোলা ছিল। সানি আর কোনো রাখ ঢাক ছাড়া পরমাকে মন খুলে আদর করতে আরম্ভ করল যত মুহূর্ত কাটছিল একটু একটু করে sunny র সামনে পরমার প্রতিরোধ দুর্বল হচ্ছিল একটা সময় পর পরমা আর সানির সামনে পেরে উঠলো না। তাকে নিজের শরীর এর সাথে আকরে জাপটে ধরলো। সানি ছিল পুরো দস্তুর মেয়ে মানুষ নিয়ে খেলা অভিজ্ঞ পুরুষ। পরমা কে সে আর ফিরবার জন্য উপায় সে রাখলো না। পরমার মতন নারীও একটা সময় এর পর সানির আহ্বানে সারা নিয়ে কামের জোয়ারে ভেসে গেল। প্রটেকশন ছাড়াই পরমা কে তারই বেডরুমের বিছানায় খোলা পেয়ে মন প্রাণ খুলে সেক্সচুয়াল ইন্টারকোর্স করলো।। পরমা কে তার জীবনের অন্যতম সেরা একটা যৌনতা মুখর সন্ধ্যে উপহার দিল।
দু রাউন্ড ইন্টারকোর্স মুভ করার পর পরমা কে জাপটে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে সানি আবেগ ঘন গলায় বলল, আমি অনেক মেয়ের সাথে শুয়েছি, আই মাচ সে, ইউ আর ডিফারেন্ট ফ্রম অল লেডি.. তুমনে লাগানে কে টাইম গালি ভি নেই দিয়া.. আই অ্যাম সারপ্রাইজড।। অভি তুমারে সাথ বার বার শোনে কি মন কর রহা হে। 
কাল তুম ফ্রী হো তো মে সেম টাইম ইধার আ যাও??
 সেক্স এর ঘোর আর ওয়াইন এর নেশা কেটে যাওয়ার পর পরমার হুস ফিরেছিল। তখন অনেকটা দেরি হয়ে গেছে। যা হবার তাই ঘটে গেছে সানির সাথে। পরমা চোখ বুজে অর্ধ নগ্ন অবস্থায় শুয়ে ছিল। সানির কথা শুনে ওর নেশার ঘোর অনেকটা কেটে গেল, সে বিছানার ওপর উঠে বসে, তড়িঘড়ি ব্লাউজটা গায়ে জড়িয়ে নিয়ে বলল, "নেহি কাল নেহি হোগা। তুমে ইহা আনেকি জরুরত নেহি। আগর জরুরত পরেগী তো কল করে নেব। আব তুম ঘর যাও। Mera patideb aate hi hoga..।"
সানি পরমার মুখ চোখ দেখে ওর ভয় মেশানো কণ্ঠে কথা শুনে হাসতে হাসতে বলল, তোমাকে দেখে মনে হচ্ছে তোমার জড়তা কাটাতে সময় লাগবে। ওকে আমিও দেখবো.. কতদিন তুমি তোমার মন মর্জি মতন থাকো।
এই ঘটনার পর পরমা ভীষন রকম অপরাধ বোধে ভুগছিল। নেহা যদিও স্বান্তনা দিচ্ছিল পরমা র মনের কষ্ট দুর হচ্ছিল না। 
সানিকে যে পরমা সহজে ঝেড়ে ফেলতে পারবে না এটার আশঙ্কা ওর কথা শুনে পরমার মনে প্রথম দিন এসে গেছিল।।ওর ওভার স্মার্ট এটিচুড, ডবল মিনিং কথা পরমার ভালো লাগে নি। সে হয়তো আর নিজে থেকে কোনোদিন সানি কে কল করার কথা ভাবতে ভাবত না। কিন্তু সানি পরমার সাথে একবার শুয়ে যা স্বাদ পেয়ে গেছিল সেটা ছেড়ে যাওয়া ওর মতন মেয়ে বাজ play boy টাইপ পুরুষ এর পক্ষে অসম্ভব ছিল। 

স্বামী দিবাকর আর পুত্রবধূ নেহা দুজনেই ডিউটিতে বেরিয়ে যাওয়ার পর পরমা আগের দিন এর সন্ধ্যার ঐ ঘটনার কথা ভুলে যেতে চাইলো।। সে সব কিছু ভুলে দিব্যি ঘরের কাজ নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছিল। কিন্তু  পরদিন বেলা তিনটের সময় হটাৎ করে calling বেল শুনে পরমা অবাক হয়ে গেল। এই অসময়ে আবার কে এসেছে। যাই হোক বেডরুম থেকে উঠে এসে দরজা খুলে সানিকে হাসি মুখে দেখে পরমার শরীরে আশঙ্কার একটা হিমেল স্রোত খেলে গেল।

পরমা সানি কে হাসি মুখে দরজার মুখে দাঁড়িয়ে থাকতে দেখে বলল, "তুমি কি করছো এখানে। নেহা বাড়িতে নেই।। ও থাকলে আসবে..! এখন যাও ।।"

সানি পরমার কথা শুনে গেল তো না, উল্টে পরমা কে ঠেলে ভেতরে ঢুকে বলল, " আরে নেহার সাথে দেখা করতে আসি নি আমার তো দরকার তোমার সাথে।। Why are you scare watching me? তোমার সাথে আমার অনেক কিছু হতে পারে। আমরা একে অপরের প্রয়োজনে লাগতে পারি। চলো তোমার বেডরুমে..আমি আমার তোমার প্রতি ভালোবাসা দেখাচ্ছি।"

পরমা সব শুনে চমকে গেল। ও না না করে বলে উঠল। "যা হয়েছে এক বার এর জন্য ঠিক আছে বার বার আমি ভুল করতে রাজি নই। প্লিজ চলে যাও এখান থেকে।। আমি আর এটা কন্টিনিউ করতে ইচ্ছুক নই।"

সানি কিছুতেই খালি হাতে ফিরে যেতে রাজি হল না।। উল্টে আরো একবার ওর সাথে শোওয়ার জন্য পরমা কে কনভিন্স করে তুললো। সানি সেক্স না করে কিছুতেই যাবে না শেষ মেষ বুঝতে পেরে পরমা ওকে বাধ্য হয়ে সেকেন্ড টাইম এর জন্য.. নিজের বেড রুমে ঢোকাতে বাধ্য হল। বেড রুমে ঢুকেই, সানি দরজাটা বন্ধ করে দিল ভেতর থেকে..।














****

চলবে...


এই নতুন গল্প কেমন লাগছে মতামত জানাতে পারেন, এখানে নিচে কমেন্ট বক্সে লিখে, আবার সরাসরি ব্যাক্তিগত ভাবে মেসেজ করতে পারেন। আমার টেলিগ্রাম আইডি @SuroTann21
[+] 7 users Like Suronjon's post
Like Reply
#20
Sunny should take revenge against poroma .
Neha should support poroma and sunny creates a scandal tangling Neha and poroma's happy new life
[+] 2 users Like KingisGreat's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)