Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest জৈবিক--মা+ছেলে) ভাই+বোন) প্রেম - ভালোবাসা - বিয়ে- ) সত্যিকারের বাস্তব ঘটনা)
#1
সৌজন্য-- Hindustan Times.                                                                       ভারতের উত্তপ্রদেশের গাগীপুরে বছর ৪২ বছর বয়সি এক মা তার ২৩ বছর বয়সি ছেলের সাথে অসম প্রেম করে চলেছেন।মা এখন ৬ মাসের অন্তঃসত্তা।তবে তারা এই সম্পর্কে অবৈধ মানতে নারাক, কারন তারা খুব শ্রীঘ্রই বিবাহ করছেন।ওই মহিলার নাম সবিতা পান্ডে, সাত বছর আগে তিনি স্বামী হারা হন। এরপর তিনি তার একমাএ ছেলে দীপককে মানুষ করতে থাকেন।ছেলের বয়স এখন ২৩, ছেলে সরকারি চাকরি করে।ভালো রোজগার করে, সবিতাদেবি  বলেন,আমি আমার ছেলেকে একা মানুষ করেছি, আমি অনেক কষ্ট করেছি, আমাকে কেউ সাহায্য করেনি, সুতরাং আমার ছেলের সব আয়  আমারই প্রাপ্য। অন্যকোন নারী তার আয়ের উপর ভাগ বসাতে পারবে না। সবিতা জানান,৩ বছর আগে  ছেলের সঙ্গে তার প্রেম শুরু হয়.   বর্তমানে তিনি ৬ মাসের অন্তঃসত্তা,তিনি বলেন' আমার ছেলের  ঔরসে আমি গর্ভবতী হয়েছি।আমরা শীঘ্রই বিয়ে করবো।এদিকে ২৩ বছর বয়সী ছেলে দীপক বলেন, আমার মা আমাকে কষ্ট করে মানুষ করেছেন,সুতরাং আমার মাকে সুখী করা আমার দায়িত্ব। দীপক স্বীকার করেন তার মায়ের সঙ্গে তিনি প্রেম করেছেন,তারা শীঘ্রই বিয়ে করবেন।তারা দুজনেই এই সম্পর্কে খুব সুখী এবং তাদের এই সম্পর্কের মধ্যে কোনো পাপ নেই।                                                                                                                            (ইতি).                                                 ‌ ‌‌‌‌        ‌           ‌ ‌‌‌‌‌‌‌‌‌    ‌‌                                                                    
[+] 3 users Like suchi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Akta golpo likhar moto topic fr,likhe felen kew jodi paren


My pain is constant and sharp, and I do not hope for a better world for anyone. ArrowNamaskar


[+] 1 user Likes Patrick bateman_69's post
Like Reply
#3
গল্প লেখার মত দারুণ প্লট। আপনি নিজেই লিখে ফেলুন। আপনার সাথেই থাকবো কথা দিলাম।
________________________________
থেমে যাক কোলাহল, থাকুক নীরবতা
-----------------------------------------------------
[+] 1 user Likes Coffee.House's post
Like Reply
#4
(12-05-2023, 12:44 AM)Patrick bateman_69 Wrote: Akta golpo likhar moto topic fr,likhe felen kew jodi paren

হ্যা কেউ যদি চায় তবে লিখতে পারে।
Like Reply
#5
(12-05-2023, 02:01 AM)Coffee.House Wrote: গল্প লেখার মত দারুণ প্লট। আপনি নিজেই লিখে ফেলুন। আপনার সাথেই থাকবো কথা দিলাম।
কেউ যদি চায় লিখতে পারে
Like Reply
#6
সৌজন্যঃ জাম্মিয়ানঅবজারভার এবং জি নিউজ,        ‌‌‌ ‌‌‌‌‌‌‌‌‌‌                                                          ‌‌‌‌‌‌‌‌‌                                   মায়ের গর্ভে তিলে তিলে বড়ো হচ্ছে ছেলেরই সন্তান। মা নিজেই চাইছেন ছেলের সন্তানকে পৃথিবীর আলো দেখাতে।বিকৃত যৌনতা মনে হতেই পারে, তবে  এটাও ভেবে দেখার গর্ভের সন্তানের জন্য বিধবা মায়ের লড়াই ঠিক কতটা কঠিন। মা, গর্ভের ভ্রূণকে বাঁচাতে চান, উল্টো দিকে সমাজ, রাষ্ট্র,   ছেলের সঙ্গে যৌন সহবাসে গর্ভে আসে সন্তান, এবার গর্ভের সন্তান নিজের ছেলের, এটা জেনেও ভ্রূণকে ভূমিষ্ঠ করতে চাইছেন ৪০ বছরের বিধবা।‌       ‌‌‌‌‌‌‌‌‌          ‌‌‌‌‌‌        *****      ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌             ‌‌‌‌             বিচিএ বললেও কম বলা হয়,কিন্ত বিধবা মায়ের আর্জি শুনলে সম্পর্কের বদলে হৃদয়ে হূঙ্কার দিবে বেঁচে থাকার গান ছেলেকে আঁকরে ধরে বাঁচতে চান মা, তাই রাষ্ট্রের কাছে আর্জি ৪০ বছরের বিধবা মায়ের, স্বামীর কোনও ভাই বা দাদা নয়, নিজের ছেলের সঙ্গেই বিয়ে করতে চাই।                    ‌‌‌‌‌‌‌‌‌‌‌---------------------------------
ছেলেমেয়ের সাথে পিতা-মাতার সম্পর্ক সব সময় হয় মধুর। মা ছেলে-মেয়েকে পরম স্নেহের সাথে লালন পালন করে বড় করে। মেয়ের বিয়ে হয়ে গেলেও ছেলের কাছে মা মৃত্যুর আগের মুহুর্ত পর্যন্ত থাকে।

কিন্তু এই গর্ভধারিনী মাকেই যদি বিবাহ করেন ছেলে। শুনে আতকে উঠলেন তো? কিন্তু এটাই ঘটেছে জিম্বাবুয়ে। আসুন জেনে নেই পুরো ঘটনাটা।

স্বামী ও সন্তান নিয়ে বেশ ঘর কাটাচ্ছিলেন জিম্মাবুয়ের, বছর ২৮ এর মহিলা। কিন্তু হটাৎই তার জীবনে নেমে আসে এক চরম বিপর্যয়। এই বয়সেই স্বামী হারা হন তিনি। ১২ বছরের সন্তানকে বুকে জড়িয়ে কাটিতে থাকে তার দিন। এই সময় তার স্বামীর ভাই তার সাথে অনেকবার সহবাস করতে চেয়েছিল। কিন্তু মহিলা রাজি না হওয়ায় সেটা সম্ভব হয় নি।

এদিকে ছেলে আস্তে আস্তে সাবালক হয়ে উঠছিল। ঘরে একা বিধমা মায়ের সাথে থাকতে থাকতে মায়ের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়ে কয়েকবছর পর ছেলে। সমাজের কাছে না জানালেও মায়ের সাথে দীর্ঘদিন সহবাস করে ছেলে। অল্প বয়সে স্বামী হারা হওয়ার জন্যই হয়ত মহিলা নিজেকে সামলাতে পারেন নি। তবে এই ঘটনা চার দেওয়ালের মধ্যেই সীমাবদ্ধ ছিল বেশ কয়েকবছর।

ছেলের সাথে মায়ের সহবাসের ঘটনা সামনে আসে মহিলার স্বামী মারা যাবার ১২বছর পর। যখন জানা যায় ৪০ বছরের এই বিধবা মহিলা পেগনেন্ট। এলাকায় চরম নিন্দা ও অপমানিত হতে হয় তাকে। তার শ্বশুরবাড়ির লোক তাকে জেরা করে জানতে পারে এই সন্তানের বাবা ওই মহিলারই নিজের গর্ভের সন্তান। এই ঘটনা জানার পর পরিবারের লোক মহিলার বিরুদ্ধে মামলা করে।

কোর্টে এই কেস উঠলে মহিলাকে জেরা করা হলে তিনি জানান যে ‘১২ বছর হল আমি স্বামী হারিয়েছি। স্বামী হারানোর পর আমার দেবর আমার অসহায়তার সুযোগ নিতে চেয়েছে কিন্তু আমি সুযোগ দেই নি কখনো। আমি আমার সন্তানের সাথে সহবাস করেছি কারন আমি আমার নিজের অর্থ দিয়ে সন্তানকে খাইয়েছি, পড়িয়েছি, বড় করেছি, তার হাত খরচ জুগিয়েছি। তাই আমি চাই না তার উপর অন্য কোনো মেয়ে অধিকার ফলাক। আমি আমার সন্তানের সন্তানের মা হতে চাই। আপনি এবার বিচার দিন মহামান্য আদালত।”

সব কথা শুনে বিচারক তার বিরুদ্ধে সব অভিযোগ তুলে নেয় এবং তাকে মুক্তি দেয়। তারপরই এই বিধবা মহিলা অনুষ্ঠান করে নিজের সন্তানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ছেলেকে প্রশ্ন করা হলে সে জানায়, “আমি আমার মায়ের অসহায় অবস্থায় পাশে থেকেছি। তাই আমি নিজেকে অপরাধী ভাবি না। মায়ের ইচ্ছার দাম দিয়েছি। আমি আমার মায়ের সাথেই বাকি জীবন কাটাতে চাই।                                                                                            (ইতি)
[+] 1 user Likes suchi's post
Like Reply
#7
সৌজন্যঃ জয়পুরি লোকাল নিউজ,           ‌     ‌‌‌‌‌ ‌ ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌                                      ‌‌‌‌          




(আপন ভাই-বোনের বিয়ে)
জয়পুর হাট জেলার ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা তারাকুল গ্রামের আব্দুর রশিদের চারটি সন্তান। তার মধ্যে ২টি ছেলে, মোঃ সাজু মিয়া ও মোঃ সিজু মিয়া এবং ২ মেয়ে জাকিয়া সুলতানা ও রাজিয়া সুলতানা। ছোট মেয়ে রাজিয়া সুলতানাকে জয়পুর হাট বিশ্বাস পাড়ার মৃত বাবুল হোসেনের ছেলে মোঃ মজনু হোসেনের সহিত পারিবারিক ভাবে বিবাহ দেন। মজনু বর্তমানে জয়পুর হাট পৌর সভার পিয়ন। সে জানতো না তার স্ত্রী রাজিয়ার সাথে তার আপন বড় ভাই সিজু হোসেনের অবৈধ সম্পর্ক রয়েছে।

রাজিয়ার ২টি সন্তান রিয়াদ হাসান (৯) ও রাকিবুল হাসান(৭)। রাজিয়া তার আপন বড় ভাই সিজু হোসেনের সাথে গত ১৪ সেপ্টেম্বর প্রেমের টানে বাড়ি থেকে পলায়ন করে। বিষয়টি ইউপি চেয়্যারম্যানকে অবগত করা হয়। পরে চেয়্যারম্যানের তৎপরতায় বাবলুর স্ত্রীকে গতকাল শুক্রবার সন্ধ্যায় হাজির করা হয়।

বাবলুর স্ত্রী জানায়, তারা উভয়ে শিবগঞ্জের ময়দান হাট্রা ইউপির কাজী সাহেবের নিকট ইপস্থিত হয়ে ২লক্ষ টাকা দেন মোহর ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শুধু তাই নয় তারা নোটারী পাবলিক গাইবান্দা কার্যালয়ে এ্যাফিডেভিট এর মাধ্যমে বিবাহ ঘোষনা দেয় এবং তার পূর্বের স্বামীকে তালাক দিয়ে নিজের আপন বড় ভাইয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বর্তমানে তারা কিচক ইউপির হরিপুর গ্রামে রয়েছেন। রাজিয়া তার দুই ছেলে, রিয়াদ আর রাকিবুল কে নিয়ে তার দাদা মানে নতুন স্বামীর সাথে সুখে সংসার করছেন।        ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌          ‌‌‌‌‌‌‌‌                                                                    (ইতি)
[+] 3 users Like suchi's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)