Thread Rating:
  • 16 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মোহন চৌধুরী যখন থামবে কোলাহল
#1
চরিত্রগুলোরা মাঝে যেনো তালগোল না পাকিয়ে দেন, তার জন্যে নুতন করেই চরিত্র পরিচিতি দেয়া হলো।

পুরুষ চরিত্র
মূল চরিত্র - মোহন
মোহন এর বাবা - ইশতিয়াক চৌধুরী
মোহন এর বন্ধু - মতিন
মোহন এর প্রতিবেশী ছোট ভাই - মেসবাহ
মোহন এর প্রতিবেশী বড় ভাই - রবিন

১৪টি নারী চরিত্র এর মাঝে, 
(১) মূল নায়িকা - নাদিয়া 
(২) মোহনএর মা - রোমানা বেগম 
(৩) মোহন এর বড় বোন সাজিয়া 
(৪) মোহন এর ২য় বোন ফৌজিয়া 
(৫) মোহন এর তৃতীয় বোন মার্জিয়া 
(৬) মোহন এর প্রতিবেশীনী ইমা 
(৭) ইমার মা 
(৮) মতিন এর ছোট বোন নেশা 
(৯) মতিন এর মা রাবেয়া বেগম 
(১০) মোহন এর ক্লাশ মেইট অধরা 
(১১) মোহন এর ছোট বোন এর বান্ধবী রোজী 
(১২) নাদিয়ার প্রতিবেশীনী শরমিন 
(১৩) মেসবাহর বড় বোন লোপা
(১৪) মেসবাহর ছোট বোন দীপা


হাসি আনন্দ ফুর্তিতে সবাই মেতে উঠে। মোহন এর এতে কোন মোহ নেই। নকর আলী আবারো ডাকলো, মোহন, আজকে একটা বিশেষ দিন। তাড়াতাড়ি কাজ শেষ করো। সবাইকে আত্ম পরিচিতিটা তো অন্তত জানাতে হবে।
মোহনের হাতে অনেক কাজ। তারপরও, আজকে একটু বিশ্রামই নিতে ইচ্ছে করছে। কোলাহল ভালো লাগে না। তাই ডিনার পার্টিতে যাবেনা বলে উদ্যোক্তাকে আগেই জানিয়ে রেখেছিলো। নকর আলী তা জানে না। অদুদ এর সাথে দুপুর একটাতেই বৈঠকে বসার কথা ছিলো। অদুদও ব্যাস্ত। ঠিক অফিস ছুটির সময়, নকর আলী যখন মোহনকে ডিনার পার্টিতে যাবার তাড়াই করছিলো, তখন অদুদও মোহন এর ডেস্কে এসে উপস্থিত হয়েছিলো। মোহন ভালোই ছোতা পেলো। বললো, অদুদ সাহেবের সাথে বিশেষ বৈঠক আছে। বৈঠক শেষ হলে ভেবে দেখবো।

মোহনের বস রাগ করেই বললো, ঠিক আছে, বিশেষ অতিথিদের সেই কথাই বলবো। কাজ শেষ করে তাড়াতাড়ি ডিনার পার্টিতে এসো।

কনক চাপাও বিয়েথা করেনি। কাজ তার ভালো লাগে না। তারপরও, অফিসে অযথা সময় নষ্ট করে নিসংগতা কাটানোর জন্যে। পঞ্চাশোর্ধ বুড়ী একটা মহিলা। ডিপার্টমেন্টও ভিন্ন। মোহনের খুব পছন্দ নয়। তারপরও কলিগ হিসেবে কথা বিনিময় হয়। মোহনেরও কাজ প্রায় শেষ। অফিসেও কেউ নেই। কনক চাপা বললো, মোহন সাহেব, কি ব্যাপার, পার্টিতে যাননি?
মোহন বরাবরই হাসি খুশী। অতি কষ্টেও হাসে। বললো, বেতন নাই, পকেট খালি। একটা কানা কড়িও যদি বউ এর কাছে চাই, গালিগালাজ শুনতে হয়। পার্টিতে গিয়ে কি খাবার হজম হবে? 
কনকা চাপা বললো, তারপরও তো গাধার মতো খাটো।
মোহনের মুখ থেকে কথা ফুটে না। কনক চাপাও অফিস থেকে বিদায় নেয়। চারিদিক নিস্তব্ধ হতে থাকে। মোহনেরও কাজে মন বসে না। মনটা ছুটে চলে অতীতে।

নাদিয়া। মোহন এর ভালোবাসার নাদিয়া। মোহনের রক্ত মাংসে প্রতি নিয়ত আঘাত করে নাদিয়া। নাদিয়ার স্মৃতিটুকু টিকিয়ে রাখার জন্যে সকাল বিকাল রাতে স্মরণ করে থাকে। যখন চারিদিকে কোলাহলগুলো থেমে যায়, তখন মোহনের মনে শুধু একটি নাম, নাদিয়া। সেই নাদিয়া এখন কোথায়, কে জানে? মোহন ও জানে না। জানার চেষ্টাও করে না। শুধু জানে নাদিয়াকে সে ভালোবাসে। কত্ত ভালোবাসে, তা বোধ হয় সে নিজেও জানেনা।
মোহন তার কম্পিউটার বন্ধ করতে থাকে। ড্রয়ার থেকে জ্যাকেটটা বেড় করে গায়ে পরে নেয়। হ্যাণ্ড ব্যাগটা হাতে নিয়ে অফিস থেকে বেড়িয়ে পরে। মদের দোকান থেকে এক বোতল মদ কিনে, ঢক ঢক করে গিলতে থাকে। অলস পায়ে হেঁটে চলে বাড়ীর পথে। 
যৌবনটা বুঝি এমনই। শুধু অজশ্র মেয়েরাই পেছনে পেছনে ঘুরেনা, অজশ্র টাকাও ঘুর ঘুর করে। মোহনের এই দু হাত বয়েও অজশ্র টাকা বয়ে গেছে। তেমনি টাকা বয়ে যাওয়া হাতে, বউটাও ভালো ঘরের। টাকা হাতে ধরে রাখতে পারে। বউটাই কিছু টাকা জমিয়ে, কিছু টাকা মা বাবার কাছ থেকে ধার করে, ব্যাংক লোনে বাড়ীটাও কিনে ফেলেছিলো। মোহনের এই বাড়ীটার প্রতি কোন আকর্ষণই নেই। ব্যাংকের বাড়ী, মাসে মাসে ভাড়ার মতোই বেতনের অর্ধেক টাকা পরিশোধ করে। কখন নিজ বাড়ী হবে, সে নিজেও হাতে গুনে কুল পায় না। মদের বোতলটা হাতে নিয়ে সে বাড়ীতেই ঢুকে। 

নীচ তলায় নিজ ঘরেই, কম্পিউটারটা অন করে। ইন্টারনেটে বিনোদন খোঁজে। বাংলা গান, হিন্দী গান, তামিল গান, সবই মন উতলা করে তুলে। ভালোবাসা! ভালোবাসা! এতেও সাধ মেটে না। যৌনতা! 

খোঁজে ফেরে যৌন রাজ্য, চটি জগত। কিচ্ছু ভালো লাগে না। ইমা! ইমার চাইতেও সেক্সী কোন মেয়ে পৃথিবীতে আছে নাকি? গোল গাল চেহারা। রসালো নীচ ঠোটটাতে কি আছে? এত রস কোন মেয়ের ঠোটে থাকে নাকি?

পাশের বাড়ীর মেয়ে ইমা। প্রতিদিনই চোখে পরে। সমবয়েসী। কথা হয় আবার হয়না। খুব বেশী সুন্দরী মেয়েদের সাথে ঠিকমতো কথা বলতে পারে না মোহন। সেদিন ইমাদের বাড়ীর সামনে দিয়েই এগুচ্ছিলো মোহন। ইমাই দরজায় দাঁড়িয়ে ডাকলো, মোহন ভাই!

মোহনের নিজ মনেই খটকা লাগে, ইমার কাছে আমি আবার ভাই হলাম কবে? এক ক্লাশ নীচে পড়ে। নাম ধরেই ডাকাডাকি হতো। ইদানীং বুক দুটি উঁচু হয়ে উঠেছে। এতে করে অনেক পরিবর্তন এসেছে ইমার মাঝে। চাল চলনে, কথা বার্তায়, এমন কি ব্যাবহারেও। মোহন থেমে দাঁড়ালো। ইমাদের বাড়ীর আঙ্গিনায় ঢুকে, দরজার কাছাকাছি গিয়েই দাঁড়ালো। বললো, কিছু বলবে?
ইমা বললো, না মানে অংক। আপনি তো অংকে একশ পান। স্কুলে খুব নাম ডাক। একটা অংক মিলছেনা। সন্ধ্যার পর একটু আসবেন?

মোহন কথা বাড়াতে পারে না। বললো, ঠিক আছে আসবো। 

মোহন আর দাঁড়ায় না। পা দুটি অচল হতে থাকে, ইমার সুন্দর চেহারা আর দেহটা দেখার পর থেকেই। আধুনিকা পোষাক। জিনস এর ফুল প্যান্ট, কালো বডিস। ব্লাউজের মতোই, পেটটা নগ্ন। ব্লাউজের মতো কালো বডিসটার নীচ থেকে বাড়ন্ত স্তন দুটির আংশিক চোখে পরেছিলো। এতে করে লিংগটাও দাঁড়িয়ে পরতে চাইছিলো। লাজুক মোহন বেশীক্ষণ ইমার দিকে যেমনি তাঁকাতে পারছিলো না, তার রাসালো ঠোটের ভয়ে, তেমনি বুকের দিকেও বেশীক্ষণ তাঁকাতে পারলো না, লিঙ্গটার বেখেয়ালী আচরনে। 
অবচেতন মনেই হাঁটতে থাকে গলিটা ধরে। মনটা রোমাঞ্চতায় ভরে উঠতে থাকে ইমার জন্যে। 



মোহনের গন্তব্য খুব বেশী দূরে নয়। মাত্র চারশ মিটার এরও কম দূর মতিনদের বাড়ী। ধরতে গেলে পড়ালেখা ছেড়ে দিয়েছে। তারপরও, মতিন এর সাথে বন্ধুত্বটা টিকে আছে। তার বড় কারন মতিন এর ছোট বোন নেশা।

নেশা নেশার মতোই নেশা ধরায়। শুধু চোখে নয়, দেহেও। বিধাতা নেশাকে শুধু একটা রূপবতী চেহারাই দেয়নি, দিয়েছে দেহের গড়ন, দেহ বল্লরী। দীর্ঘাঙ্গী। খানিক স্বাস্থ্যবতীও বটে। বুক দুটি উঁচু হতে হতে আর বুঝি পারছিলো না। সবার চোখে ধরা দিতে দিতে, নেশাও আর না দেখিয়ে পারতো না। নেশার মাঝে যেটি ছিলো না, তা হলো মাথার ঘিলু।

একটু বোকা বোকা ধরনের মেয়ে নেশা, তবে চেহারা দেখে মোটেও বুঝা যায়না। বরং বুদ্ধিমতীই মনে হয়। মোহন সেই নেশার আকর্ষনেই মতিনদের বাড়ীতে যাতায়াত করে।
সেদিনও অবচেতন মনেই মতিনদের বাড়ীতে গিয়ে পৌঁছেছিলো মোহন। উঠানে নেশা। মোহন বরাবরের মতোই বললো, মতিন বাড়ী আছে?

নেশার পরনে সাদা কুশকাটার টপস এর সাথে কালো ছিটের স্কার্ট। মুচকি মুচকি হাসলো শুধু। মোহন আবারো বললো, মতিনকে ডেকে দাও না!
নেশা দেহটাকে নুইয়ে ঝুকে দাঁড়িয়ে মুচকি হেসেই বললো, কেনো? আমাকে পছন্দ হয়না?

মোহনের নজর পরলো ঝুকে দাঁড়ানো নেশার টপস এর গলে। নেশার স্তন দুটি হঠাৎই যেনো পাগলের মতো বৃদ্ধি পেয়েছে। টপস এর গলে সেই স্তন দুটির ভাঁজ দেখে মোহনের মাথাটাই খারাপ হয়ে গেলো। তার মুখ থেকে আবারো কথা হারিয়ে গেলো। লাজুক গলাতেই বললো, মতিন বুঝি বাড়ী নেই?
নেশা রহস্যময়ী হাসি হেসেই বললো, ভাইজান ছাড়া কি কাউকে চিনেন না?

মোহন ইতস্ততঃই করতে থাকলো। সুন্দরী একটা মেয়ে। বন্ধুর ছোট বোন। প্রতিদিনই দেখা হয়, টুকটাক কথাও হয়। কেনো যেনো নুতন করেই ধরা দিলো চোখের সামনে। নেশা কি ভালোবাসে নাকি তাকে? তাইতো মনে হচ্ছে! কিন্তু মোহনের সব ভালোবাসা তো নাদিয়াকে ঘিরে। না না, নেশার সাথে আর বেশী আলাপ চালানো যাবে না। মোহন আমতা আমতাই করতে থাকে। বললো, আমি আসি।
নেশা তার নিজের মতো করেই বললো, কখন আসবেন?
মোহন ইতস্ততঃ করেই বলতে থাকে, মতিন কোথায় গেছে?
নেশা নিজের মতো করেই বলতে থাকে, আগামীকাল সকাল এগারোটার পর আসবেন।
মোহন কথা বাড়াতে পারে না। সকাল দশটা বাজতে না বাজতেই বন্ধুদের আড্ডাটা জমে। সেখানে মতিনও থাকে। নেশার সময় নির্ধারনটা কেমন যেনো রহস্যজনকই মনে হলো। 


নেশার সাথে কথা বাড়াতে চাইলো না মোহন। কারন সে জানে, নেশা যতই সুন্দরী আর সেক্সীই হউক না কেনো, এই মেয়েটাকে সে কখনোই ভালোবাসতে পারবে না। নেশার দিকে এলাকার ছেলে বুড়ু সবার নজরই পরে। খারাপ নজরই ফেলে। মোহনের প্রেমিক মন। নেশার মতো মেয়েদের সাথে অন্য কিছু চললেও প্রেম ভালোবাসা, বিয়ে এসব নিয়ে ভাবতে ইচ্ছে করে না।

মোহন আনমনেই চলতে থাকে এলাকার গলিপথ ধরে। অধরা বুঝি সান্ধ্য ভ্রমনই করছিলো। একই ক্লাশে পড়ে। মিষ্টি চেহারা, ডিম্বাকার মুখ। টেনিস বলের চাইতেই বড় দুটি গোলাকার স্তন বরাবরই চোখ কেঁড়ে নেয়। মোহন এড়িয়ে চলে যেতে চাইছিলো। অথচ, অধরাই কমেন্ট পাস করলো, দেখে যেনো মনে হয়, চিনি উহারে!

মোহন থেমে দাঁড়ালো। অধরার দিকে সরাসরিই তাঁকালো। বললো, ও অধরা? হাঁটছো বুঝি?
অধরা মজার মেয়ে। মজা করতেই পছন্দ করে। বললো, কই না তো! দাঁড়িয়ে আছি। তোমার কাছে কি হাঁটছি বলে মনে হচ্ছে?
মোহন মজা করতে পছন্দ করে না। যা বলে সরাসরিই বলে। বললো, না, এখন হাঁটছো না। একটু আগে বোধ হয় হাঁটছিলে। 
অধরা কথা প্যাচাতে থাকে, তাহলে আগে থেকেই আমাকে দেখেছিলে? তাহলে কথা না বলে চলে যাচ্ছিলে কেনো?
মোহন আমতা আমতা করতে থাকে। বুকের উপর ভেসে থাকা টেনিস বলের মতোই গোলাকার দুটি বুকের উপরও নজর ফেলে। এমন মিষ্টি চেহারা, এমন চমৎকার ফিগার, প্রেমে পরে যাবার মতোই। মোহন বলে, না মানে, তুমি বিরক্ত হবে ভেবেছিলাম।
অধরা বললো, এমন মনে হাবার কারন?
মোহন কারন খোঁজে পায় না। শুধু এদিক সেদিক তাঁকাতে থাকে। অধরার সাথে এই গলির চৌপথে দাঁড়িয়ে কথা বলতে দেখলে, লোকে কি বলবে? যদি জানা জানি হয়ে যায়, সবাই যদি ভাবে অধরার সাথে মোহনের একটা সম্পর্ক আছে! নাদিয়ার কানেও যদি চলে যায়? মোহন ছটফটই করতে থাকে। বলে, এখন আসি। আবার দেখা হবে।
অধরা মোহনকে টিটকারী করারই চেষ্টা করে, মনে তো হচ্ছে বাড়ীতে নুতন বউ রেখে এসেছো। দাঁড়াও, কথা বলি।
মোহন গুছিয়ে কথা বলতে পারে না। ভালোবাসার কথা নাকি? না না, তা কি করে হয়? মোহনের ভালোবাসা তো নাদিয়া। মোহন আবারো ছটফট করতে থাকে। বলে, কি কথা?
অধরা আবারো টিটকারী করে, তোমার বিয়ের কথা।
মোহন লাজুক হাসিই হাসে। সরল গলাতেই বলে, বিয়ে? 
অধরা তার দেহটা বাঁকিয়ে ঝুকে দাঁড়ায়। জামার গলে টেনিস বলের মতো সুঠাম এক জোড়া স্তনের ভাঁজ স্পষ্টই হয়ে উঠে। মোহনের লিঙ্গটা চর চর করেই দাঁড়িয়ে উঠে। অধরা রোমাঞ্চতার গলাতেই বলে, হুম বিয়ে, করবে?
মোহন কি বলবে কিছু ভেবে পায় না। অধরা যে তাকে ভালোবাসে, অনেক আগেই অনুমান করতে পারছিলো। কিন্তু তা কি করে হয়? ও পাড়ার নাদিয়াকে প্রচণ্ড ভালোবাসে মোহন। মোহন লাজুক গলাতেই বলে, এখন আসি।
এই বলে দ্রুত পা বাড়াতে থাকে মোহন। অধরার লাজ শরম নেই। উঁচু গলাতেই বলতে থাকে, কি ব্যাপার? আপত্তি আছে? একটা কিছু বলো! 
মোহন না শুনারই ভান করতে থাকে। 


প্রেমিক মনের মোহনের মাথাটা খারাপ হতে থাকে। মাথার ভেতর হিসাব মেলাতে পারে না। ইমা, নেশা, অধরা, নাদিয়া। একে একে সবার চেহারাই চোখের সামনে ভেসে উঠতে থাকে। কেউ কারো চাইতে কম নয়। ইমার ঠোট, নেশার বৃহৎ স্তন, অধরার গোলাকার স্তন, নাদিয়ার মিষ্টি চিরল দাঁতের হাসি। এলোমেলো ভাবতে ভাবতেই বাড়ী ফিরে আসে। পড়ার টেবিলে বসে, তাসের কার্ড গুলোই চোখের সামনে মেলে ধরে। চার চারটি কুইন বেছে নেয়। ডায়মণ্ডের কুইন, নিশ্চয়ই ইমা। আর নেশা হলো ক্লাবস এর কুইন। অধরা কি হার্টস এর কুইন? নাদিয়া মোহনের চোখে সবচেয়ে দামী, তাই তাকে স্পেইড এর কুইনই বানালো। কার্ড গুলো সাফল করে একটা কার্ডই বেছে নিলো। 

আশ্চর্য্য! ক্লাবস এর কুইনটাই উঠে এলো। তবে কি নেশাকেই জীবন সংগিনী করে নিতে হবে? পড়ায় মন বসে না মোহনের। নেশার কথা ভাবতে যেতেও, চোখের সামনে নাদিয়ার চেহারাটাই শুধু ভেসে উঠতে থাকে। মোহনের মনটা চঞ্চল হয়ে উঠে। কাগজ কলম নিয়ে বসে। 

সাজিয়া মোহনের পড়ার ঘরেই এসে ঢুকে। মোহনের বড় বোন সাজিয়া। মেধাবী মেয়ে সাজিয়া। নিজেও যেমনি সন্ধ্যার পর পড়ালেখায় মন দেয়, সন্ধ্যার পর সবার দেখাশুনা করাটাই তার পছন্দের। মোহনের পেছন থেকেই উঁকি দিয়ে দেখলো, মোহন কি করছে। চিঠি লিখছে নাকি গলপো লিখছে কিছুই বুঝতে পারলো না। ধমকেই বললো, কি করছো এসব? জীবনে গলপো কবিতা অনেকই লিখতে পারবে। পড়ায় মন দাও। সামনে পরীক্ষা, খেয়াল নেই।

মোহন খাতা কলম বন্ধ করে সাজিয়ার দিকেই তাঁকায়। ঘরোয়া পোশাকে সাজিয়াকে অসম্ভব সেক্সীই লাগে। সাস্থবতী, বুক দুটি অসাধারন রকমেই ফুলে উঠেছে। লাজ শরম একটু কমই সাজিয়ার। ঘরে শুধুমাত্র একটা ওড়না দিয়েই বিশাল বুক দুটি সব সময় ঢেকে রাখে। ওড়নার দু পাশ থেকে বিশাল বুক দুটির সব কিছুই চোখে পরে। সেদিনও সাজিয়ার ঘাড়ে খয়েরী রং এর একটা ওড়না ঝুলে, দু প্রান্ত বিশাল স্তন দুটির উপরই ঝুলে রয়েছে।নিজ বোনটিকে দেখেও মোহনের লিঙ্গটা চর চর করে। বেশী ক্ষণ তাঁকাতে পারে না। পড়ার টেবিলে চোখ ফিরিয়ে নিয়ে, পদার্থবিদ্যা বইটাই টেনে নিলো। বিড় বিড় করেই পড়তে থাকলো।

সাজিয়াও ফিরে চলে অন্যত্র। অন্য ভাইবোনগুলোর পড়ার ঘরে। মোহনের মনটা উদাস হয়ে পরে। কেনো যেনো মনে হতে থাকে, বহু দিন ধরে, বহু পথ ঘুরে, দেখিতে গিয়াছি পর্বতমালা, দেখিতে গিয়াছি সিন্ধু। দেখা হয় নাই কভু, ঘর থেকে শুধু দুই পা ফেলিয়া, একটি ধানের শীষের উপর, একটি শিশির বিন্দু। 
মোহন আবারো খাতা কলম খুলে নেয়। আপন মনেই লিখে চলে, নিজ বড় বোনটিকে নিয়েই। 


মোহন এর ছোট বোন ফৌজিয়াও কম জ্বালাতন করে না। ছোট্ট একটা দেহ, বুক দুটু যেনো পর্বতের মতোই উঁচু হয়ে উঠেছে। নিমার উপর দিয়ে যখন উঁচু দুটি স্তন উপচে উপচে পরে, তা দেখে মোহনের মাথাটাই শুধু খারাপ হতে থাকে। গোলাপী নিমা পরা ফৌজিয়াও মোহনের চেয়ারের পেছনে এসে দাঁড়ায়। উঁচু উঁচু বুক দুটি মোহনের মাথায় ঠেকিয়েই আব্দার করে, ভাইয়া, আজকে তোমার সাথে ঘুমাবো।

মোহনদের বাড়ীটা ছোট। ভাইবোন চারজন। সাজিয়া সবার বড়। তারপর মোহন। ফৌজিয়া মোহনের এক বছরের ছোট। আর মার্জিয়া সবার ছোট। চার ভাইবোনের শোবার ঘর একটাই। পাশাপাশি বিশাল দুটি খাট। যখন যার খুশী দুজন করে এক একটি খাটে ঘুমায়। মোহন সাধারনত বড় বোন সাজিয়ার পাশেই ঘুমায়। ছোট দুই বোন অন্য খাটে। ফৌজিয়ার আব্দারে মোহনের মনটা গলে গেলো। তিন বোনের মাঝে ফৌজিয়া একটু চঞ্চল ধরনেরই মেয়ে। চেহারাটাও অসম্ভব মিষ্টি। চৌকু ঠোট। ডাগর ডাগর চোখ। মাথায় ঠেকে থাকা ফৌজিয়ার বিশাল স্তনের ছোয়াও তার দেহে আগুন ধরিয়ে দিতে থাকলো। মাথাটা ফৌজিয়ার বুকেই ঠেকিয়ে রাখতে ইচ্ছে করলো। ফৌজিয়ার বুকেই মাথাটা ঠেকিয়ে রেখে, মাথাটা ঘুরালো। ডান গালটাতেই তখন ফৌজিয়ার ডান স্তনটা ঠেকে রইলো। মোহন বললো, ঠিক আছে।

ফৌজিয়া খুশী হয়েই ছুটে চলে। তিন বোনের পড়ার টেবিল শোবার ঘরেই। ফৌজিয়া বোধ হয় সেই ঘরেই চলে গেছে। মোহনের পড়ার ঘরটাই শুধু আলাদা। ছোট বোন ফৌজিয়াও তার মনটাকে উদাস করে দিয়ে, বুকের ভেতর এক ধরনের নিসংগতাই শুধু বাড়িয়ে দিয়ে ছুটে চলে গেলো। 
মোহনের মনে হতে থাকে তার প্রেমিক মনের সূত্রপাত ঘটিয়েছে, তার এই তিন তিনটি বোন। মোহন আবারো খাতা কলম নিয়ে বসে। লিখতে থাকে ফৌজিয়াকেও নিয়ে। 

নিজ মনেই ভাবতে থাকে, এসব সে কি লিখছে? নিজ বোনদের নিয়ে কেউ গলপো লিখে নাকি? তাও আবার দেহের বর্ণনা, স্তন এর আকার আকৃতি নিয়ে, পোশাক আশাকের বর্ণনা। কারো চোখে পরে গেলে কি উপায় হবে? মোহন খাতা থেকে পাতাটা ছিড়ে ফেলতে থাকে। টুকরো টুকরো করেই জানালা দিয়ে বাইরে ছুড়ে ফেলে। তারপর, বসার ঘরের দিকেই এগিয়ে চলে। 


মোহনের সবচেয়ে ছোট বোন মার্জিয়া। হঠাৎই যেনো দীর্ঘাঙ্গী হয়ে উঠেছে। সেই সাথে বুকটাও নিয়মহীন ভাবেই বেড়ে উঠেছে। মোহনের প্রায়ই মনে হয়, তিন বোনের মাঝে, মার্জিয়ার বুকই বুঝি সবচেয়ে উঁচু। শিশু সুলভ চেহারা, বুদ্ধিদীপ্ত চোখ। খুবই আদর করতে ইচ্ছে করে।

মার্জিয়া বসার ঘরেই চুপচাপ পত্রিকা পড়ছিলো ছোট টুলটার উপর বসে। হলদে নিমাটা ভেদ করে উঁচু উঁচু স্তন দুটিই যেনো নজর কেঁড়ে নিতে চাইলো মোহন এর। মোহন মার্জিয়ার কাছাকাছি গিয়েই বললো, কি করছো? পড়তে বসোনি?
মার্জিয়া বললো, আমার পড়া শেষ।

মোহন জানে, মার্জিয়াও খুব মেধাবী। যে কোন কিছু একবার চোখ বুলিয়ে নিলেই সব কিছু মনে রাখতে পারে। বেশী সময় নিয়ে মার্জিয়াকে পড়ালেখা করতে হয়না।

ছোট বোন হলেও মাঝে মাঝে খুব হিংসেও হয় মার্জিয়ার উপর। বিধাতা যেনো মার্জিয়াকে সব কিছু পরিপূর্ণ করেই দিয়েছে। যেমনি দীর্ঘাঙ্গী, ঠিক তেমনি শিশু সুলভ চেহারাটা। ফিগারটাও সাপের মতো ছিপছিপে। তেমনি ছিপছিপে দেহে বিশাল আয়তনের দুটি স্তন। সেই সাথে মেধাবী, গুছিয়ে কথা বলার মতো জ্ঞান, পত্রিকা পড়া সহ বাড়তি জ্ঞান আহরণের প্রচণ্ড আগ্রহ। আর যখন সরু ঠোটের ফাঁকে, সাদা ঝকঝকে দাঁতগুলো বেড় মিষ্টি করে হাসে, তখন পৃথিবীর সবকিছু ভুলে যেতে ইচ্ছে করে।

নিজ ছোট বোন না হলে হয়তো, এতদিনে প্রেমেই পরে যেতো। প্রেমে যে পরে থাকেনি তাই বা নিশ্চিত করে বলাও যায় কিভাবে? মোহন মার্জিয়ার সামনা সামনি সোফাতেই গা এলিয়ে বসলো। মার্জিয়ার সাথেই সময় কাটাতে চাইলো খানিকক্ষণ।
মার্জিয়া নিজে থেকেই বললো, ভাইয়া, ফৌজিয়া নাকি আজ রাতে তোমার সাথে ঘুমাবে, কথাটা কি সত্যি?
মোহন বললো, ফৌজিয়া তো তাই বললো।
মার্জিয়া বললো, বড় আপুকে বলেছো?
মোহন বললো, আপুকে আবার বলার কি আছে? ফৌজিয়া শখ করছে।
মার্জিয়া বললো, না, সব সময় বড় আপুর সাথে ঘুমাও। হঠাৎ ফৌজিয়ার সাথে ঘুমাতে গেলে বড় আপু মাইণ্ড করবে না?
মোহন বললো, মাইণ্ড করার কি আছে? আপুর পাশে তো প্রতি রাতই ঘুমাই। এক রাত ফৌজিয়ার সাথে ঘুমালে দোষ কি?
মার্জিয়া বললো, তাহলে আমি তোমার পাশে ঘুমাবো। 
মোহন বললো, ফৌজিয়া তো আগে থেকেই বলে রেখেছে।
মার্জিয়া রাগ করেই উঠে দাঁড়ালো। বললো, বললেই হলো নাকি? ফৌজিয়ার সব কিছুতেই শুধু ঢং। 


মার্জিয়া যেনো হঠাৎই বড় ভাই মোহনকে নিয়ন্ত্রণ করতে শুরু করলো। মোহনের হাতটা টেনে ধরেই বললো, ভাইয়া চলো, বাইরে হাঁটতে যাই।

ছোট বোন বড় ভাইয়ের হাত ধরবে, তাতে আর দোষের কি? অথচ, মার্জিয়ার নরোম হাতের ছোয়ায় মোহনের দেহটা শিউরে উঠলো হঠাৎই। সে নিজেকে সংযত করে উঠে দাঁড়ালো। বললো, কোথায় যাবে?
মার্জিয়া তার হাতটা মোহনের বাহুতে প্যাচিয়েই বললো, উঠানেই হাঁটবো, চলো।
মার্জিয়ার বিশাল নরোম স্তনটা তখন মোহনের কনুইতেই আঘাত করছিলো। মোহনের দেহটা উত্তপ্তই হতে থাকলো কেনো যেনো। প্যান্টের তলায় লিঙ্গটা চর চর করে উঠে, সোজা হয়ে উঠলো। নিজ ছোট বোনের দেহের স্পর্শে এমন কারো হয় নাকি? মোহনের হয়। রাতে বড় বোন সাজিয়ার পাশে ঘুমানোর সময়ও তার লিঙ্গটা সারা রাত দাঁড়িয়েই থাকে। এসব যদি তার বোনরা জানে তখন কি লজ্জাটাই না হবে? মোহন তার লিঙ্গের অবস্থাটা মার্জিয়ার কাছেও গোপন রাখতে চাইলো। সহজভাবেই বললো, চলো।
ঘর থেকে বেড়োতে বেড়োতেই মার্জিয়া বললো, ভাইয়া, তুমি কাকে বেশী ভালোবাসো, বলো তো?
মোহন খুব চিন্তিতই হয়ে পরলো। ভাই বোনের মাঝে ভালোবাসা আবার খণ্ডিত হয় কেমন করে? বড় বোন সাজিয়াকে যতটা ভালোবাসে, ফৌজিয়া, মার্জিয়া দুজনকেই তো সমান ভাবেই ভালোবাসে। মোহন বললো, এই কথা বলছো কেনো?
মার্জিয়া অভিমান করেই বললো, আমি সব বুঝি। তুমি ফৌজিয়াকে বেশী ভালোবাসো। 
মোহন বললো, তোমাকে কি কম ভালোবাসি?
মার্জিয়া বললো, মনে তো হয়না। তাহলে ফৌজিয়ার পাশে ঘুমাতে রাজী হতে না। 
মোহন অপ্রস্তুত হয়েই বললো, পাশাপাশি ঘুমালেই কি বেশী ভালোবাসা হয়?
মার্জিয়া বললো, হয়ই তো। ঘুমোনোর আগে মনের কথা বলা, দুষ্টুমী কত কিছু মজা করবে, আর আমি বুঝি চেয়ে চেয়ে দেখবো?
মোহন অবাক হয়েই বললো, কি বলছো এসব? ঘুম পেলে ঘুমিয়ে পরবো, মনের আবার কি কথা বিনিময় করবো? দুষ্টুমীও বা কেনো করবো?
মার্জিয়াও অবাক গলায় বললো, বলো কি? পাশাপাশি ঘুমুবে, দুষ্টুমী করবে না?
মোহন বললো, ঘুমোনোর সময় আবার কেউ দুষ্টুমী করে নাকি? কেমন দুষ্টুমী করবো?
মার্জিয়া হঠাৎই মোহনের গালে একটা চুমু দিয়ে বললো, এমন দুষ্টুমী।
মার্জিয়ার নরোম ঠোটের চুমুতে, মোহনের দেহটা শিউরে উঠলো হঠাৎই। 

মার্জিয়া ছুটে গিয়ে ওপাশের জানালার বেইসটা ঘেষেই দাঁড়ালো। উপরের পাটির মাঝের সাদা দাঁত দুটি বেড় করে মিষ্টি করেই হাসতে থাকলো। পরনে হলদে একটা নিমা। পেটটা উদাম। নিমাটার উপর দিয়ে উঁচু দুটি স্তন সন্ধ্যার অনেক পর এই চাঁদনী আলোও বুঝি গোপন করতে পারছিলো না। আর নিম্নাঙ্গে হলদে একটা প্যান্টিই শুধু। ফুলা ফুলা ফর্সা উরু দুটিও কম আকর্ষন করে না।

মোহনদের পরিবারটাই এমন। মা সহ তিন বোনের পোশাক গুলো তাকে বরাবরই জ্বালাতন করে। ঘরে পুরুপুরি ন্যাংটু কেউ থাকেনা। কমসে কম একটা প্যান্টি সবার পরনে থাকে। মা মাঝে মাঝে উর্ধাংঙ্গে একটা সেমিজ পরলেও পরে, আবার পরেও না। তবে, বড় বোন সাজিয়া উর্ধাঙ্গে কিছুই পরেনা। শুধু একটা ওড়না ঝুলিয়ে রাখে ঘাড়ে। আর ছোট দুটি বোন প্যান্টির সাথে অন্তত একটা নিমা পরে বুকটাকে ঢেকে রাখে।

এতটা দিন মোহনের চোখে এসব কিছু পরলেও, খুব একটা গুরুত্ব দিয়ে দেখেনি। বয়স বাড়ার সাথে সাথে, মা বোনদের দেখলে কদাচিৎ তার লিঙ্গটা দাঁড়িয়ে উঠতো। পারিবারিক ভালোবাসার বন্ধনে, এমন কোন কিছু তার কাছে জটিল বলে কখনোই মনে হতো না। তবে, মাঝে মাঝে বোনদের উঁচু উঁচু বুক গুলো ছুয়ে দেখার বাসনাও কম হতো না। তবে সেটা খুব প্রকটভাবে ছিলো না।

মার্জিয়ার হঠাৎই চুমুটা তাকে ভাবিয়েই তুললো, তার মনটাও হঠাৎই খুব চঞ্চল হয়ে উঠতে থাকে। সে উঠানে পায়চারী করতে থাকলো শুধু। মার্জিয়া মিষ্টি গলাতেই ডাকলো, ভাইয়া, এদিকে এসো।

মোহনের পা দুটি ঠিক চলছিলো না। তার মাথার ভেতর ভালোবাসার একটা পোকাই শুধু ভন ভন করছিলো। যাকে দেখে তাকেই শুধু ভালো লাগে। যে মেয়েটি মিষ্টি করে তার সাথে একটু কথা বলে, সেই বুঝি তাকে ভালোবাসতে শুরু করেছে, তেমনটিই মনে হয়। ইমা, নেশা, অধরা এদের দেখলেও মাথাটা ঠিক থাকে না। কেউ কারো চাইতে কম সুন্দরী না। তারপরও, নাদিয়া যেনো তার স্বপ্নেরই এক রাজকন্যা। খুব বেশী লম্বাও না, খুব বেশী খাটও না। খুব বেশী শুকনোও না, মোটা তো নয়ই। বুকটাও নিজ বোনদের তুলনায় খুব বেশী উঁচু বলেও মনে হয়না। তারপরও নাদিয়ার মাঝে কি আছে, মোহন তা বুঝতে পারে না। হয়তোবা, নাদিয়ার চিরল দাঁতের মিষ্টি হাসিটুকুই শুধু।

মোহন অলস পায়েই এগিয়ে চলে মার্জিয়ার দিকে। কাছাকাছি গিয়ে বলে, কি?
মার্জিয়া বললো, আই লাভ ইউ ভাইয়া!
ভালোবাসার অনেক রকম সকম আছে। সন্তান এর প্রতি মায়ের ভালোবাসা, ভাই বোনের নিস্পাপ ভালোবাসা, প্রেমিক প্রেমিকাদের মন বিনিময় এর ভালোবাসা। মার্জিয়া কোন ভালোবাসার কথা বলছে, মোহন বুঝতে পারলো না। সেও বললো, আমিও তোমাকে প্রচণ্ড ভালোবাসি মার্জিয়া!
মার্জিয়া খুশী হয়ে
, মোহনের অপর গালেও আরেকটা চুমু দিয়ে, ছুটে পালালো। ছুটতে ছুটতে বললো, থ্যাঙ্ক ইউ ভাইয়া। থ্যাঙ্ক ইউ।
মোহন মার্জিয়ার ছুটে চলার পথে তাঁকিয়ে রইলো শুধু।
ভাল থাকুক সবাই ... সবসময়।
[+] 3 users Like ONE_S's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পার্ট ২


কি হতে কি ঘটতে চলেছে, মোহন নিজেও বুঝতে পারছিলো না। শুধু মনে হতে থাকলো, মার্জিয়া বোধ হয় কোথাও একটা ভুল করছে। নিজ বোনদের নিয়ে কতইনা কুৎসিত কথা ভেবেছে মোহন। তেমনি করে কি তার বোনরাও ভাবছে নাকি? নিজ বোনদের দেখলে তো এমনি মনে হয়। ঘরে সংক্ষিপ্ত পোষাকের আড়াল থেকে দেহের সুন্দরগুলো ইনিয়ে বিনিয়ে দেখানো, এসব তো তারই লক্ষণ।

পুনরায় চুমুটা দিয়ে ছুটেই পালিয়েছিলো মার্জিয়া। মার্জিয়ার ছুটে চলার সাথে, হলদে নিমাটার ভেতর থেকে উঁচু উঁচু স্তন দুটিও যেনো লাফাতে থাকলো। মোহন তন্ময় হয়েই তাঁকিয়ে রইলো মার্জিয়ার ছুটে চলার পথে।

চাঁদনী রাত। 
মার্জিয়া উঠানে ঘুরে ফিরে মোহনের সামনাসামনি এসেই দাঁড়ালো। মার্জিয়ার চাঁদের মতোই ফর্সা মুখটাতে চাঁদের আলো এসে পরে, সেই মুখটা থেকেই যেনো আলো বিকিরিত হতে থাকলো। মার্জিয়া তার ফুলা দুটি বুকের উপরই দু হাতের তালু চেপে ধরে ভীরু ভীরু চোখেই বললো, ভাইয়া, আমাকে একটু আদর করবে না?
মোহন মার্জিয়ার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললো, আমার লক্ষ্মী বোন।
মার্জিয়া অভিমানী চেহারা করেই বললো, এটা কোন আদর হলো?

মার্জিয়া কেমন আদর চাইছে কিছুই বুঝতে পারছিলোনা মোহন। ছোট বোনদের তো সবাই এমন করেই আদর করে। মাথায় হাত বুলিয়ে, অথবা গাল টিপে। মার্জিয়ার যা বয়স, এই বয়সের মার্জিয়ার ফুলা ফুলা গাল দুটি টিপতে লজ্জাই করতে থাকলো। তারপরও মোহন মার্জিয়ার ফর্সা মুখের বাম গালটা আলতো করে টিপে দিয়ে বললো, পাগলী বোন আমার!

মার্জিয়া বোধ হয় আরো বেশী কিছুই আশা করেছিলো। সে বিড় বিড় করেই বললো, বেরসিক।
মোহন বললো, কি ব্যাপার? খুশী হওনি?
মার্জিয়া মোহনকে জড়িয়েই ধরলো। মার্জিয়ার উঁচু উঁচু নরোম দুটি স্তন মোহনের বুকের সাথে চেপে থেকে এক অপূর্ব শিহরনই সারা দেহে ছড়িয়ে দিতে থাকলো। তাইতো, আদর তো বুকে জড়িয়েই করতে হয়। মার্জিয়া যখন ছোট ছিলো, কতই না জড়িয়ে ধরে ধরে আদর করেছিলো। বয়স বাড়ার সাথে সাথে সবাই কেমন যেনো বদলেই গিয়েছিলো। মার্জিয়া বিড় বিড় করেই বললো, আমি তোমাকে ভালোবাসি ভাইয়া।
মার্জিয়ার নরোম গালটা মোহনের কাঁধেই চেপে ছিলো। মোহন দু হাতে মার্জিয়ার গাল দুটি চেপে ধরে, মুখটা চোখের সামনেই টেনে নিলো। সহজ গলাতেই বললো, আমি কি তোমাকে কম ভালোবাসি? ফৌজিয়াকে যতটা ভালোবাসি, তোমাকেও ঠিক সমান ভাবেই ভালোবাসি। চলো, ঘরে ফিরে চলো।
মার্জিয়া অভিমান করেই বললো, না। আগে আমাকে প্রাণ ভরে আদর করো।
মোহন অবাক হয়েই বললো, আর কিভাবে প্রাণ ভরে আদর করবো?
মার্জিয়া তার নরোম গোলাপী ঠোট দুটি মোহনের ঠোটেই স্থাপন করলো। চুমু দিয়ে বললো, এভাবে!
মোহন চোখ গোল গোল করেই বললো, মার্জিয়া! 
মার্জিয়া কোন কথাই শুনলো না। মোহনের ঠোট দুটি নিজ ঠোটেই পুরে নিয়ে, গভীর এক চুমুতেই হারাতে থাকলো।


মোহনও আর নিজেকে সামলে রাখতে পারলো না। ছোট বোন মার্জিয়ার নরোম ঠোটের স্পর্শ অপূর্বই লাগতে থাকলো। মার্জিয়ার ভেজা জিভটা তার ঠোট গলিয়ে জিভে এসে পৌঁছে মিষ্টি একটা স্বাদই উপহার দিতে থাকলো। ভুলে যেতে থাকলো ভালোবাসার নাদিয়ার কথা, ইমার কথা, নেশার কথা, অধরার কথা। দুটি ভাইবোনেই যেনো ভালোবাসার সমুদ্রে হারিয়ে যেতে থাকলো। 

মোহনের হাত দুটি মার্জিয়ার ভরাট বুকেও বিচরন করতে থাকলো। কি নরোম তুলতুলে এক জোড়া স্তন। নাদিয়ার স্তন দুটি তো মার্জিয়ার স্তন দুটির চার ভাগের এক ভাগও হবে না। মোহন মার্জিয়ার স্তন দুটি বুলিয়ে বুলিয়ে দিয়ে বললো, দেখতে দেখতে অনেক বড় হয়ে গেছো, মার্জিয়া। 

চুমুটা শেষ করে খানিকটা দূরে গিয়ে ঝুকেই দাঁড়ালো মার্জিয়া। নিমার জমিন ছড়িয়ে বিশাল স্তন দুটি যেনো শূণ্যেই ঝুলে রইলো। মার্জিয়া মিষ্টি হেসেই বললো, এবার বলো, কাকে বেশী ভালোবাসো? আমাকে, নাকি ফৌজিয়াকে।
মোহন দ্বিধা দন্দের মাঝেই পরে গেলো। নিজ বোনদের মাঝে কি করেই বা দেয়াল গড়ে তুলবে সে। ফৌজিয়ার সাথে হয়তো কখনো চুমু বিনিময় হয়নি, ফৌজিয়ার স্তনেও কখনো হাত রাখার সুযোগ হয়নি। তাই বলে তো আপন বোন হিসেবে কম ভালোবাসার কথা নয়। তারপরও, মার্জিয়াকে খুশী করার জন্যেই বললো, তোমাকে।
মার্জিয়া খুশী হয়েই বললো, তাহলে আজ রাতে আমার পাশেই ঘুমাবে। আপুরা ঘুমিয়ে পরলে, সারা রাত অনেক মজা করবো!

ছোট বোন মার্জিয়ার নরোম দেহটা সত্যিই পাগল করে তুলেছিলো মোহনকে। মার্জিয়া যা ইশারা করছে, তাতো সত্যিই লোভনীয়। বছরের পর বছর বড় বোন সাজিয়ার পাশে ঘুমিয়ে, যে কথা সে কখনো কল্পনাও করেনি, মার্জিয়ার সাথে এক রাত ঘুমুতে যাবার কথা ভাবতেই মনটা রোমাঞ্চে দোলে উঠলো। ফৌজিয়ার চাইতে মার্জিয়ার পাশে ঘুমাতেই ইচ্ছেটা বেড়ে উঠলো। তারপরও বললো, ফৌজিয়া যদি রাগ করে, তখন কি করবে?
মার্জিয়া বললো, ওসব আমি ম্যানেজ করবো। আসুক না তোমার পাশে ঘুমাতে। মজা দেখিয়ে দেবো।

মোহনের মনে হতে থাকলো, আপন দুটি ছোট বোনের মাঝে কেমন যেনো একটা দেয়ালই গড়ে উঠতে চলেছে। যা কখনোই হতে দেয়া উচিৎ নয়। মোহন খুব চিন্তিতই হয়ে পরলো। বললো, চলো, ঘরে ফিরে যাই।
মার্জিয়া বললো, না আরেকটু। এসো না, ছুয়া ছুয়ি খেলি!

মার্জিয়া নিজে থেকেই বললো, প্রথমে আমি ছুটবো। আমাকে ছুতে পারলেই, তুমি আমাকে জড়িয়ে ধরতে পারবে, চুমু দেবে তোমার মতো করেই। 
এই বলে মার্জিয়া তার বিশাল স্তন দুটি দুলিয়ে দুলিয়ে ছুটতে থাকলো এলো মেলো ভাবেই উঠানে। মোহনও অগত্যা এলো মেলো ছুটে চলা মার্জিয়ার পেছনে পেছনে ছুটতে থাকলো। 
অনেকটা ক্ষণ ছুটাছুটির পরই মার্জিয়াকে চেপে ধরতে পারলো পেছন থেকে। তারপর, জড়িয়ে ধরে আবারো মধুর চুমুতে চুমুতে হারিয়ে যেতে থাকলো।

মোহন হঠাৎই কেমন যেনো বদলে গেলো। মার্জিয়াকে শুধু চুমুই নয়, তার নিমার তলে হাত গলিয়ে নরোম স্তন দুটিও টিপতে থাকলো। তারপর, নিম্নাঙ্গের দিকেও হাত বাড়াতে থাকলো। 
মার্জিয়াও ছুটাছুটি করে ক্লান্তই হয়ে পরেছিলো। পুরুষালী দেহের কামনা তার মাঝেও কম নয়। তারপরও মোহনকে থামিয়ে দিয়ে বললো, এখন না ভাইয়া। রাতে ঘুমোনোর সময় সব পাবে!

মোহন এর মনটা হঠাৎই অতৃপ্ত হয়ে উঠে। কখন রাত গভীর হবে, সবাই ঘুমিয়ে পরবে, তারপর কি হবে কি হবে না, ধৈর্য্যটা কিছুতেই টিকছিলো না। এতটা ক্ষণ সে নিজেই ঘরে ফেরার কথা বলেছিলো। অথচ, এই চাঁদনী রাতে, উঠানের নির্জনে মার্জিয়াকে নিয়ে আরো খানিকটা সময় কাটাতে ইচ্ছে করলো। মার্জিয়ার নরোম ঠোটে আরো একটা চুমু দিয়ে বললো, তাহলে আরো কিছুটা ক্ষণ এখানে থাকি?
মার্জিয়া বললো, খাবার এর সময় হয়ে গেছে। একটু পরই মা ডাকবে।
মোহন বললো, মা ডাকলেই ভেতরে যাবো।
মার্জিয়া মিষ্টি করেই হাসলো। বললো, পারবে ফৌজিয়ার পাশে ঘুমোতে?
মোহন মার্জিয়াকে শক্ত করে জড়িয়ে ধরে বললো, সত্যিই পারবো না। ফৌজিয়া কেনো, আপুর পাশে ঘুমুলেও মনটা তোমার উপরই পরে থাকবে।
মার্জিয়া বললো, আর নাদিয়া আপু? 
মোহন অবাক হয়েই বললো, নাদিয়ার কথা তুমি জানো?
মার্জিয়া মজা করেই বললো, আমার রাইভাল হতে চলছিলো, আর আমি জানবো না? শোন ভাইয়া, ওই নাদিয়া কখনো তোমার হতে পারবে না। কক্ষনো না।
মার্জিয়ার কথা শুনে মোহনের প্রেমিক মনটা আবারো উদাস হয়ে পরে।মায়ের ডাকেই হুশ ফিরে পেলো মোহন আর মার্জিয়া। দুজনে হাত ধরা ধরি করেই বাড়ী ভেতরে ঢুকে, খাবার ঘরে ঢুকলো।

মোহনের মাও খুব চমৎকার মহিলা। যৌবনে যে খুবই রূপসী আর যৌনবেদনাময়ী ছিলো, তা এখনো দেখলে বুঝা যায়। বয়সটা যে কিভাবে এখনো কমিয়ে রেখেছে, তাও রহস্যজনক। শুধু তাই নয়, দেহের গড়নটাও চমৎকার ধরে রেখেছে। তার এই চমৎকার দেহটা ছেলেমেয়েদের সামনেও গোপন রাখার কথা ভাবে না।

ছেলেমেয়েরা তো মা বাবার কাছ থেকেই সব কিছু শেখে। ভালো ব্যাপারগুলোও, খারাপ ব্যাপারগুলোও। মোহন তাই তার বোনদের চালচলন কিংবা পোশাক আশাকের ব্যাপারে কখনো দোষারোপ করে না। স্বয়ং মা যেখানে পোষাকের ব্যাপারে এত অসচেতন, এত যৌনবেদনাময়ী, তার ঔরসজাত মেয়েরা তো এমনই হবে।

পারিবারিক আড্ডাটা জমে উঠে খাবার দাবারটা শেষ হবার পরই, বসার ঘরে টি, ভি, দেখার পাশাপাশি। মা, আর তিন ভাইবোন, মোহন, ফৌজিয়া আর মার্জিয়া। নিরীহ বাবা সারা দিনের পরিশ্রম শেষে, খাবারটা খেয়েই ক্লান্ত দেহে ঘুমিয়ে পরে নিজেদের শোবার ঘরে গিয়ে। বড় বোন সাজিয়ারও টি, ভি, দেখার আগ্রহ নেই। সেও চলে যায় শোবার ঘরে। মোহনের মা রোমানা বেগম টি, ভি, দেখার পাশাপাশিই ছেলেমেয়েরা সারাদিন কে কি করেছে, কি কি ঘটেছে, এসবের খোঁজ খবর নেয়। মোহনের এসব আলাপ ভালো লাগে না। তারপরও রোমানা বেগম খুঁচিয়ে খুঁচিয়ে জিজ্ঞাসা করে, তারপর মোহন? তোমার পরীক্ষার প্রিপারেশন কেমন?
মোহন মায়ের দিকে তাঁকাতে পারে না। কালো একটা ব্রা দিয়ে বিশাল আয়তনের স্তন দুটি ঢেকে রাখলেও, আরো বেশী সেক্সী লাগে। সে টি, ভি, এর দিকে চোখ রেখেই উত্তর দেয়, জী ভালো। 
মোহন এর মা আবারো বলতে থাকে, ইমার মা বলেছিলো, ইমাকে একটু অংকটা দেখিয়ে দিতে। তোমার কি সময় হবে? তোমার ফাইনাল পরীক্ষাও তো খুব বেশী দূরে না।

মোহনের হঠাৎই ইমার কথা মনে পরে। বিকেলে তো ইমা নিজেই এমন একটা প্রস্তাব দিয়েছিলো। সবই তো ভুলে গিয়েছিলো। সন্ধ্যার পর ইমাদের বাসায় যাবে বলেও যায়নি। মোহন টি, ভি, দেখতে দেখতেই বলে, সময় পেলে যাবো। 
রোমানা বেগম বলতে থাকে, আমি নিষেধ করে দিয়েছি। তোমার পরীক্ষাটা শেষ হলেই দেখা যাবে।

টি, ভি, প্রোগ্রামও শেষ হতে থাকে। মার্জিয়া মিছেমিছিই হাই তুলে। মোহনকে ডেকে বলে, ভাইয়া ঘুম পাচ্ছে, চলো ঘুমুতে যাই। আজকে তোমার পাশে ঘুমুবো!
ফৌজিয়া তৎক্ষণাত চেঁচিয়ে উঠে, ইস! আহলাদ কত? আমি তো ভাইয়াকে সন্ধ্যার পরই বলে রেখেছি।
দু বোন প্রায় ঝগড়া করতে করতেই ঢুকে শোবার ঘরে। সাজিয়া শুয়ে পরেছিলো। দু বোনের ঝগড়া বিবাদটা শুনেই উঠে বসলো। খয়েরী সরু ওড়নাটা টেনে টুনে, বিশাল স্তন যুগলের নিপল দুটুই শুধু ঢেকে, গালে হাত ঠেকিয়েই বললো, কি ব্যাপার?
ফৌজিয়াই আগে বললো, শোনো আপু, আমি সন্ধ্যার পর থেকেই মার্জিয়াকেও বলেছি, ভাইয়াকেও বলে রেখেছি, আজকে ভাইয়ার পাশে ঘুমাবো। আর মার্জিয়া এখন বলছে, সে নাকি ভাইয়ার পাশে ঘুমাবে।
সাজিয়া শান্ত গলাতেই বললো, মোহনের পাশে তো আমিই ঘুমাই, তোমরা ঘুমাবে কি করে? তার মানে, এই খাটে তিনজন?
মার্জিয়া বললো, না আপু, ওই খাটে তুমি আর ফৌজিয়া। আর এই খাটে আমি আর ভাইয়া।
সাজিয়া বললো, তার কারন?
মার্জিয়া অপর বিছানাটার উপর লাফিয়ে উঠে, পা দুটি ছড়িয়ে পুরু বিছানাটা দখল করার ভান করেই বললো, কারন আবার কি? তুমি তো সব সময় ভাইয়ার পাশে ঘুমাও! মাঝে মাঝে আমাদের ঘুমাতে ইচ্ছে করে না?
সাজিয়া বললো, ইচ্ছে করতেই পারে। ঠিক আছে, তোমরা দুজনেই আজকে মোহনের সাথে ঘুমাও। আমি হাত পা ছড়িয়ে এই বিছানায় ঘুমুতে পারবো। কি বলো?
ফৌজিয়া চোখ কপালে তুলে বললো, এই ছোট একটা খাটে তিনজন?
সাজিয়া বললো, তাহলে কি এই রাত গভীরে দু বোন ঝগড়া করবে?
ফৌজিয়া বললো, ঝগড়া তো আমি করছিনা। আমি আগে বলেছি, তাই আমার অগ্রাধিকারটা বেশী। মার্জিয়াই তো যেচে পরে ভেজাল লাগিয়ে দিয়েছে।
সাজিয়া বললো, তা না হয় মানলাম। কিন্তু মোহনের পাশে ঘুমিয়ে লাভটা কি হবে শুনি?
সাজিয়া বললো, লাভ হবে কেনো? মার্জিয়া ঘুমের মাঝে হাত পা ছুড়াছুড়ি করে, খুবই বিরক্ত লাগে।
সাজিয়া বললো, ও, সেই কথা? তাহলে তো তুমি আমার পাশেই ঘুমাতে পারো।
মার্জিয়া খুশী হয়ে বললো, ঠিক বলেছো আপু। 
তারপর ফৌজিয়াকে লক্ষ্য করে বললো, যাও, আপুর পাশে গিয়ে ঘুমাও। আমার যখন এতই দোষ, ভাইয়া আর আমি এই বিছানায় ঘুমাবো।

ফৌজিয়া নিজের কাছেই নিজে বোকা বনে গেলো। রাগে গা টা শুধু রি রি করতে থাকলো। অথচ, বলার মতো কোন ভাষা খোঁজে পেলো না। জেদটা মনে মনেই চেপে রাখলো। তারপর, সাজিয়ার পাশেই উবু হয়ে শুয়ে পরলো।

মার্জিয়া মনে মনে হাসলো। তারপর, মোহনের দিকে চোখ টিপে, নিজ বিজয়টাই প্রকাশ করলো। 
মোহনের বড় বোন সাজিয়া কথার প্যাচে ফেলেই সুন্দর একটা সমাধান করে দিয়েছিলো। মার্জিয়া খাটের উপর, দেয়ালে পিঠ ঠেকিয়ে ঘোষনা করলো, এখন থেকে প্রতি রাতেই কিন্তু, আমি ভাইয়ার পাশে ঘুমাবো।
ফৌজিয়ার জেদটা আরো বাড়লো। সে বিছানা থেকে উঠতে গিয়েও উঠলো না। মনে মনে প্রতিশোধের আগুনেই জ্বলতে থাকলো শুধু।

মোহনের চোখে ঘুম নেই। মার্জিয়ার মতো রসালো দেহের রসালো ঠোটের ছোট বোনটির পাশে সারা রাত ঘুমুতে পারবে, সেই আনন্দই তার চোখ থেকে ঘুম সব কেঁড়ে নিলো। ওপাশের বিছানায় সাজিয়াও শুয়ে পরলো। এপাশে মার্জিয়াও শুয়ে পরার পর, সাজিয়ার ওড়নার পাশ থেকে বেড়িয়ে পরা বিশাল স্তন দুটির দিকে আড় চোখে বার কয়েক তাঁকিয়ে, মার্জিয়ার পাশেই কাৎ হয়ে শুয়ে পরলো মোহন। 

মার্জিয়ার পাশে শুয়ে কেমন যেনো ছটফটই করতে থাকলো মোহন। মার্জিয়ার স্তন দুটি উঁচু হলেও হলদে নিমাটায় ঢাকা। ঘরে বড় বোন সাজিয়া কখনো বাড়তি পোশাক পরে না। একটা ওড়না দিয়েই শুধু বুকটা ঢেকে রাখে। ঘুমুনোর সময়ও তাই। প্রতিরাতে ঘুমুনোর সময়, ওড়নাটার এপাশ ওপাশ হতেই লুকিয়ে লুকিয়ে সাজিয়ার নগ্ন বক্ষ দেখাটা নেশার মতো হয়ে গিয়েছিলো। মার্জিয়ার পাশে শুয়েও সেই নেশাটাই চেপে ধরলো। সে ঘুমের ভান করে, অপর কাতেই ঘুরে শুলো। তারপর, মিট মিট করে চোখ দুটি খুলে পাশের খাটে সাজিয়ার নগ্ন বুকের দিকেই তাঁকাতে থাকলো। হঠাৎই মার্জিয়ার একটা পা মোহনের উরুর উপর চেপে উঠলো।

ফৌজিয়া কি তাহলে সত্যিই বলেছে নাকি? মার্জিয়া ঘুমের মাঝে হাত পা ছুড়াছুড়ি করে। নাকি সবই মার্জিয়ার ইচ্ছাকৃত? মার্জিয়া তার পা টা সরিয়ে নিলো তৎক্ষণাত। তারপর, মোহনের পিঠে চিমটি কাটলো। মোহন বুঝতে পারলো, মার্জিয়া তাকে ঘুরে শোবারই ইশারা করছে। সে ঘুমের ভান করেই, মার্জিয়ার দিকে ঘুরে শুলো। মার্জিয়া হাত বাড়িয়ে, মোহনের ঠোটে আঁচর কাটলো। তারপর, দেহটাকেও মোহনের গা ঘেষে নিলো। মুখটাও মোহনের মুখের কাছাকাছি এগিয়ে নিলো। 

মার্জিয়া কি চাইছে অনুমান করতে পারলো মোহন। সে মার্জিয়ার নরোম ঠোটে চুমু দিয়ে, হাতটা বাড়িয়ে দিলো তার বুকে। মার্জিয়াও তার হাতটা বাড়িয়ে দেয়, মোহনের লিঙ্গ বরাবর। মোহনের লিঙ্গটা শক্ত লৌদণ্ডের মতোই হয়েছিলো। মার্জিয়া ট্রাউজার এর উপর দিয়েই সেই লৌদণ্ডের মতো লিঙ্গটায় মৃদু হাত বুলিয়ে দিতে থাকলো। হাত বুলিয়ে বুলিয়ে, চোখে ইশারা করলো, আরেকটু পর সবই হবে।
মোহনও তার হাতটা বাড়িয়ে দেয় মার্জিয়ার নিম্নাঙ্গেই। ইলাষ্টিকটা গলিয়ে, হাতটা প্যান্টির ভেতরেই ঢুকিয়ে দেয়। কেশময় একটা নিম্নাঙ্গ। আঙ্গুল বুলিয়ে দিতে থাকে সেই কেশ গুলোতে। তারপর, হাতটা আরো নীচে নামাতে থাকে। ভেজা যোনী ছিদ্রটাই আঙুলে ঠেকে। হাতটা আরো ঠেলে নীচে নামিয়ে, যোনী ছিদ্রটাতেই আঙুলটা ঢুকানোর চেষ্টা করে।
পাশাপাশি শুয়ে খুব একটা সুবিধা করতে পারলো না মোহন। মার্জিয়াকে ইশারা করলো চিৎ হয়ে শুতে। মার্জিয়াও মোহনের ইশারায় চিৎ হয়ে পা দুটি ছড়িয়েই শুলো।
সাজিয়া খুব সরল মনেই ফৌজিয়ার পাশে শুয়েছিলো। ঘরে সাজিয়ার চলাফেরা পোশাক আশাক খুবই খোলামেলা হলেও, ভাই বোনের মাঝে যৌনতার কথা কখনো স্বপ্নেও ভাবেনি। তাই, অপর খাটে মোহন আর মার্জিয়া কে করছে সেসব নিয়েও ভাবলো না। সত্যি সত্যিই ঘুমিয়ে পরেছিলো। অথচ, ফৌজিয়ার চোখে কিছুতেই ঘুম আসছিলো না। এক ধরনের জেদ আর প্রতিশোধের আগুন, তার মনটাকে বিষিয়ে বিষিয়ে তুলছিলো। সে জেদের বশে, ঘুমের ভান করে, হাত পা ছুড়তে থাকলো সাজিয়ার গায়ের উপর। 
সাজিয়া ঘুমের মাঝেই ফৌজিয়ার হাত পা, নিজ দেহ থেকে সরিয়ে দিয়ে, আবারো ঘুমুনোর চেষ্টা করতে থাকলো। অথচ, ফৌজিয়ার হাত পা ছুড়াছুড়িটা ক্রমে ক্রমে বাড়তেই থাকলো। শেষ পর্য্যন্ত বিরক্ত হয়ে, বিছানা থেকে নেমে ঘুম ঘুম চোখেই মেঝেতেই বসে রইলো।

সাজিয়াকে জেগে উঠতে দেখে, মার্জিয়াও বোকা বনে গেলো। ইচ্ছে ছিলো সাজিয়া আর ফৌজিয়া ঘুমিয়ে গেলে, সারা রাত ভর মোহনকে নিয়ে মজা করবে। অথচ, সাজিয়াই তো এখনো ঘুমায়নি। মার্জিয়া তার দেহটা মোহন এর গা থেকে খানিক সরিয়ে, মোহন এর হাতটাও নিজ নিম্নাঙ্গ থেকে সরিয়ে নিলো সন্তর্পণে। ঘাড়টা খানিক তুলে বললো, কি ব্যাপার আপু? ঘুমাওনি?
সাজিয়া কান্না জড়িত কন্ঠেই বললো, আর কিভাবে ঘুমাবো? ফৌজিয়া যে হারে হাত পা ছুড়ছে! আমাকে তো ঘুমুতেই দিচ্ছে না।

মার্জিয়া ভেবেছিলো সুন্দর একটা সমাধানই বুঝি হয়েছিলো। এখন তো দেখছে বড় ধরনের একটা সমস্যারই সৃষ্টি হয়েছে। সাজিয়া না ঘুমালে মোহনের পাশে ঘুমাবে কি করে? সে আর কোন কথা বাড়াতে চাইলো না। সাজিয়া মোহনকেই ডাকলো, মোহন, ঘুমিয়ে পরেছো?
সাজিয়ার ডাক শুনে মোহনের বুকটা কেঁপে উঠতে থাকলো। এতক্ষণ মার্জিয়ার সাথে যা করেছে, সাজিয়া কি সব দেখে ফেলেছে নাকি? সে কোন জবাব দিলো না।
সাজিয়া আবারো ডাকলো, লক্ষ্মী ভাইয়া আমার, আরেকটু চেপে শুও। আমাকে একটু শুতে দাও।
সাজিয়ার করুন গলায় প্রাণ খোঁজে পেলো মোহন। তার এই বড় বোনটিকেও সে যথেষ্ট ভালোবাসে। তার ঘুমের ব্যাঘাত হচ্ছে শুনে, মার্জিয়ার প্রতি আর মন বসলো না। সে তার দেহটা মার্জিয়ার গা ঘেষেই এগিয়ে নিলো। তারপর, চিৎ হয়ে শুলো। সাজিয়াও মোহন এর গা ঘেষে চিৎ হয়ে শুয়ে বললো, ধন্যবাদ। বাঁচালে ভাইয়া। 

ছোট একটি ডাবল খাট। দুজন ঘুমানোর জন্যে যথেষ্ট হলেও, তিনজন ঘুমানো একটু কষ্টকরই বটে। কাৎ হয়ে শোবার সুযোগ নেই। শেষ পর্য্যন্ত তিন ভাই বোন পাশাপাশিই চিৎ হয়ে শুয়ে পরলো। শুতে পেরে সাজিয়া খুশী হলেও, মার্জিয়া মোটেও খুশী হতে পারলো না।
মোহন দু বোনের মাঝে স্যাণ্ডউইচ হয়েই পরে রইলো। সাজিয়ার ঘুমটা খুব সহজেই চলে আসে। অথচ, মোহনের চোখে যেমনি ঘুম এলো না, মার্জিয়ার চোখেও ঘুম এলো না। সারা সন্ধ্যা কত যে স্বপ্ন দেখেছিলো দুই ভাই বোনে। আথচ, সব কিছু নিমিষেই সমাপ্তি ঘটে গেলো বলেই মনে হলো। মার্জিয়া মাথাটা কাৎ করে অসহায় দৃষ্টি মেলেই তাঁকালো মোহনের দিকে। মোহন পাত্তা দিলোনা। তার কাছে সাজিয়াও যেমনি মমতাময়ী বড় বোন, ফৌজিয়া, মার্জিয়া দুজনেই খুব আদরেরই ছোট বোন। মার্জিয়া বোনদের মাঝে দেয়াল গড়ে তুলতে চাইলেও সে তার পক্ষপাতী না। তা ছাড়া ছোট্ট একটা বিছানায় তিনজন ঘুমুতে কষ্টও হচ্ছিলো। সে উঠে বসলো। বললো, আমি ফৌজিয়ার পাশেই ঘুমুতে গেলাম। 
মার্জিয়ার চোখে হিংসার আগুনই শুধু জ্বলতে থাকলো। মোহন সেই নিয়ে ভাবলো না। সাজিয়াকে ডিঙিয়ে পাশের খাটের দিকেই এগিয়ে গেলো।

ফৌজিয়া জেদ করে হাত পা ছড়িয়েই শুয়ে ছিলো। মোহন ফৌজিয়ার হাত পা খানিক সরিয়ে নিজে শোবার জন্যেই জায়গা করে নিলো। ফৌজিয়াও ঘুমায়নি। সে চোখ মেলেই তাঁকালো। মোহনকে দেখে অবাক গলাতেই বললো, ভাইয়া!
মোহন বললো, খুশী হয়েছো তো? অনেক রাত হয়েছে। এখন লক্ষ্মী মেয়ের মতো ঘুমিয়ে পরো। 
এই বলে মোহন চোখ দুটি বন্ধ করলো।

সকালে সাজিয়ার ঘুমটাই সবার আগে ভাঙে। ঘাড়ে ওড়নাটা ঝুলিয়ে, নাম মাত্র উঁচু উঁচু স্তন যুগল ঢেকে অন্য ভাইবোনদেরও ডাকতে থাকে। হাত মুখ ধুয়ে পড়তে বসতে বলে।

মোহনের দিনটা শুরু হয়, তিন তিনটি বোনের মিষ্টি চেহারা দেখে। লোভনীয় রসালো ঠোট দেখে। বোনদের উঁচু উঁচু বুকের বাহার দেখে। সেই সাথে বড় বোন সাজিয়ার নাম মাত্র ওড়নায় ঢাকা নগ্ন স্তন যুগল দেখে। হাত মুখটা ধুয়ে আবারো ফিরে আসে শোবার ঘরেই। বড় বোনের লোভনীয় স্তন যুগলই তাকে টেনে আনে। পুনরায় তিন বোনের সতেজ চেহারা আর বক্ষ গুলো আঁড় চোখে পর্য্যবেক্ষণ করে এগিয়ে চলে নিজ পড়ার ঘরেই। বইটা চোখের সামনে মেলে ধরে। পড়ায় মন বসে না। চোখের সামনে ভেসে আসতে থাকে বড় বোন সাজিয়ার ফুলা ফুলা রসালো ঠোট যুগল, আর বাতাবী লেবুর চাইতেও অধিক বড় সুঠাম এক জোড়া স্তন।

মোহন তার লম্বা খাতাটাই খুলে ধরে। কলমটা হাতে নিয়ে আনমনেই লিখতে থাকে। আমার তিনটি বোন। আমি যেমনি তিনটি বোনকেই প্রচণ্ড ভালোবাসি, আমার তিনটি বোনও আমাকে প্রচণ্ড ভালোবাসে। আমার সবচেয়ে ছোট বোন মার্জিয়া একক ভাবেই আমাকে ভালোবাসতে চায়। আমি যদি এককভাবে কোন একটি বোনকে বেছে নিই, তাহলে মার্জিয়া নয়, বড় বোন সাজিয়াকেই বেছে নেবো। ঘরে আপু পোশাক খুব একটা পরেনা। তবে মায়ের মতো ন্যাংটুও থাকে না। ওড়না দিয়ে বুকটা ঢেকে রাখে। ওড়নার পাশ দিয়ে বেড়িয়ে পরা স্তন দুটি দেখতে খুবই ভালো লাগে। মাঝে মাঝে ছুয়ে দেখতে ইচ্ছে করে। অথচ পারিনা। পাশাপাশি এক বিছানায় কত রাত ঘুমিয়েছি। খুবই ইচ্ছে হয় আপুর নগ্ন বুকে হাত বাড়াতে। তারপরও কখনো সাহস হয় না। একবার কি ঘুমের ভান করে আপুর বুকে হাত রাখবো? 

এতটুকু লিখে মোহন থেমে যায়। এসব কি লিখছে সে? সাজিয়ার মতো এমন বোন সংসারে আর কজন হয়? মাকে অনুসরণ করতে গিয়ে হয়তো, পোশাকের ব্যাপারে অতটা সচেতন না। এমন একটি বোন ন্যাংটু থাকলেও তো চোখ তুলে তাঁকানোর কথা না। মোহন আবারো পাতাটা ছিড়তে থাকে। টুকরো টুকরো করে ছিড়ে, জানালা দিয়েই ছুড়ে ফেলে। তারপর, আবারো পড়ায় মন দেয়। 

সকাল আটটা বাজতেই মায়ের ডাকটা কানে আসে। নাস্তার জন্যে সবাইকে ডাকতে থাকে। মোহনদের বাড়ীতে খাবার টেবিলে তাদের মা ই বুঝি সবচেয়ে বড় আকর্ষন। 

সব বাড়ীর মায়েরা যখন শাড়ী পরে নিজ বাড়ীতে চলাচল করে, মোহনের মা একটু অন্য রকম। প্যান্টিটা পরে ঠিকই, কিন্তু উর্ধাংগটা ঢাকার কথা খুব বেশী ভাবে না। কদাচিত পাতলা ধরনের সেমিজ পরলেও, অধিকাংশ সময় বুকটা নগ্নই থাকে। বিশাল স্তন যুগল দুলিয়ে দুলিয়ে, খুব সহজভাবেই বাড়ীর ভেতর চলাফেরা করে। হয়তোবা নিজ ছেলেমেয়েদের সামনে লজ্জার কিছু আছে বলে মনে করে না। অথচ, অসম্ভব রূপবতী রোমানা বেগম এর আগুন ভরা চেহারা আর নগ্ন বক্ষ দেখলে, স্বয়ং নিজ পুত্র মোহনের লিঙ্গটা নাচানাচি শুরু করে দেয়। মোহন সেই মায়ের দেহটাকেও আঁড় চোখে লুকিয়ে লুকিয়ে দেখে।

মোহন পড়ার টেবিলটা ছেড়ে উঠে দাঁড়ায়। এগিয়ে চলে খাবার ঘরে। মায়ের পরনে সাদা পাতলা হাতকাটা সেমিজ। সেমিজ এর ভেতর থেকে বিশাল দুটি স্তন উপচে উপচেই পরছে। মোহন আঁড় চোখেই মায়ের বুকের দিকে বার কয়েক তাঁকিয়ে, নাস্তাতেই মন দিলো। 

রোমানা বেগম পোশাক আশাকে উদাসীন হলেও, ঘর গোছালী কাজে অসম্ভব পটু। ছেলেমেয়েদের প্রতিও অগাধ ভালোবাসা। ঘুম থেকে উঠে সবার জন্যে নাস্তাগুলো নিজ হাতেই বানিয়ে থাকে। নিজেই পরিবেশন করে থাকে। সবাইকে নাস্তা করিয়ে, স্কুল কলেজে পাঠিয়েই যেনো মনটা ফূর্তিতে ভরে উঠে। এমন একটি মা পেয়ে মোহন এর গর্বটাও কম নয়। তবে, মায়ের পোশাকের ব্যাপারে অসাবধানতাটাই তাকে জ্বালাতন করে সব সময়।

নাস্তাটা সেরে মোহন আবারো ফিরে আসে পড়ার টেবিলে। নিজের অজান্তেই খাতাটা মেলে ধরে। কলমটা হাতে নিয়ে আবারো লিখতে থাকে। আমার মা। সংসারে এমন মা আর কজন আছে? খুবই রূপসী মহিলা। অথচ, আমাদের মা পোশাক আশাকে খুবই উদাসীন। আমরা পিঠেপিঠি চার ভাই বোন। সবাই বড় হয়ে উঠেছি। ভাই বোনদের মাঝে আমিই একমাত্র ছেলে। মায়ের পোশাক আশাকের অসাবধানতা আমার বোনদেরকেও আবেশিত করে তুলেছে। বড় বোন সাজিয়া ঠিক মায়ের মতোই হয়েছে। একটা প্যান্টি পরে ঘাড়ে শুধুমাত্র একটা ওড়না ঝুলিয়ে দিব্যি ঘরের ভেতর চলাফেরা করে। ছোট দুই বোন ফৌজিয়া আর মার্জিয়া বুকটা উদাম না রাখলেও, প্যান্টি আর নিমা পরেই ঘরে চলাফেরা করে। মাঝে মাঝে আমিও ভাবি, একটা জাংগিয়া পরে আমিও চলাফেরা করতে থাকি। কিন্তু পারিনা। না, আমার মাকে নিয়ে আমার কোন আভিযোগ নেই। মা যদি এমন না হতো, তাহলে আমার রত্নের মতো তিনটি বোনের সুন্দর দেহগুলো দেখার সুযোগ পেতাম না। মাকে আমি প্রচণ্ড ভালোবাসি।

এতটুকু লিখে মোহন নিজের মনেই ভাবতে থাকে। ছি ছি! এসব আমি কি লিখছি? আমি তো দিন দিন অজাচারী হতে চলেছি! নিজ বোনদের নিয়ে কুৎসিত ভাবি, শেষ পর্য্যন্ত মাকে নিয়েও? মানুষ জানলে ভাববে কি? না না, আমার মা বোনেরা যত খুশী ন্যাংটু থাকুক, তা নিয়ে আমি ভাববো না।

মোহন আবারো পাতাটা ছিড়তে থাকে। টুকরো টুকরো করে জানালা দিয়েই ছুড়ে ফেলে। স্কুলের সময়টাও কাছিয়ে এসেছে। স্কুল ব্যাগটা গুছাতে থাকে। ট্রাউজারটা বদলে ফুলপ্যান্টটা পরে নেয়। সেই সাথে স্কুল ড্রেসের সাদা শার্টটা। একটু আগে ভাগেই বেড়িয়ে পরে স্কুলের পথে.....
Like Reply
#3
শুরুটা ভাল করেছেন। চালিয়ে যান। লেখার ফন্ট গুলো একটু ছোট করে দিলে ভাল, নাহলে চোখে লাগে।
Like Reply
#4
Part 3



উঠানে পা দিতেই চোখে পরলো ওপাশের বাড়ীর ইমাকে। ইমা আভিমানী গলাতেই ডাকলো, মোহন ভাই, কই গত রাতে তো এলেন না।
মোহন আমতা আমতাই করতে থাকলো। ইমার রসালো ঠোট যুগল দেখলে তার মাথাটা ঠিক থাকে না। সে পথ চলতে চলতেই বললো, স্যরি, আজকে সন্ধ্যায় ঠিক ঠিক আসবো।
ইমা মোহনকে থামাতেই চাইলো। বললো, এত তাড়াতাড়ি কই ছুটলেন? স্কুল তো এখনো অনেক দেরী। স্কুলে গেলে এক সংগেই না হয় যাবো। একটু দাঁড়ান।
মোহনের মনটা খুবই চঞ্চল। সে কোথায় ছুটছে, কেনো ছুটছে, নিজেও বুঝতে পারছিলো না। সে থেমে দাঁড়ালো। বললো, তুমি তো এখনো রেডীই হওনি।
ইমা বললো, রেডী হতে আর কতক্ষণ লাগবে? আপনি দাঁড়ান, আমি এক্ষুনিই রেডী হয়ে আসছি।
ইমার পরনে কালো বোতামের শার্টের মতোই একটা পোশাক। উঠানে দাঁড়িয়েই মোহনের সামনেই শার্টের বোতামগুলো খুলতে খুলতে বললো, আজকে সন্ধ্যায় যদি বাসায় না আসেন, তাহলে কিন্তু খবর আছে। 
মোহনের চোখ দুটি ইমার বুকের দিকেই ছুটে চলে। বোতাম গুলো খুলার সাথে সাথে ইমার বুকটাও উদাম হচ্ছিলো। ভেতরে কালো রং এরই ব্রা। স্তন দুটিকে চৌকু করেই সাজিয়ে রেখেছে কালো এই ব্রাটা। মোহনের লিঙ্গটা চর চর করেই উঠতে থাকলো। ইমা তো সন্ধ্যার পর নয়, এখনই তার খবর করে দিচ্ছে। মোহন এদিক সেদিক তাঁকালো। তারপর, তোতলাতে তোতলাতেই বললো, ঠিক আছে অবশ্যই আসবো। তুমি তাড়াতাড়ি রেডী হয়ে এসো।
ইমা আবারো কথা বাড়াতে থাকলো। বললো, এত তাড়াহুড়া করার কি আছে? স্কুল শুরু হতে এখনো কমসে কম আধ ঘন্টা বাকী। স্কুলে যেতে লাগবে মাত্র দশ মিনিট। এত তাড়াতাড়ি স্কুলে গিয়ে করবেনটা কি?
মোহন ভাবছে অন্য কথা। নিজ বাড়ীর ভেতর তার মা বোনেরা যেমন তেমন। এই উঠানে দাঁড়িয়ে পাশের বাড়ীর ইমাও যদি ন্যাংটু হতে থাকে, তাহলে কি বিশ্রী কাণ্ডটাই না ঘটবে।

আবারো সেই নাদিয়া। কি আছে এই মেয়েটির মাঝে। নাদিয়াকে চোখে পরা মাত্রই মোহন এর মাথাটা ওলট পালট হতে থাকে। কেনো যেনো মনে হয় পৃথিবীর সমস্ত সুন্দরই বুঝি ওই চেহারাটায় এসে হাজির হয়েছে। মোহনের স্বপ্নের রাজকন্যা। সে শুধু স্বপ্নেই হারাতে থাকে। 

মোহনকে ঘিরে তার মা, তিন তিনটি বো। সবাই প্রচণ্ড রকমেই ভালোবাসে। তা ছাড়া ইমা, নেশা, অধরার আচরন দেখেও মনে হয়, তারাও তাকে কম বেশী ভালোবাসে। এত সব ভালোবাসা উপেক্ষা করে, শুধুমাত্র একটি মেয়ে, নাদিয়ার ভালোবাসা পাবার জন্যেই মনটা খুব ব্যাকুল হয়ে উঠতে থাকে।

খুব বেশী আহামরী পরিবার এর মেয়ে নাদিয়া নয়। এমন কি খুব বেশী অহংকারীও নয়। সাদা সিধে হাসি খুশী চঞ্চলা একটি মেয়ে। অথচ, কেনো যেনো তার সামনে গেলে, মুখের সমস্ত ভাষা হারিয়ে যায়। এটাই বুঝি সত্যিকার এর ভালোবাসা। এক ধরনের ভীতী বিরাজ করে মনে। হারানোর ভয়। 

স্কুল ছুটির পর, নাকে মুখে নাস্তাটা শেষ করে মতিনকে নিয়ে, ও পাড়াতেই ছুটে চললো মোহন। নাদিয়া ও পাড়াতেই থাকে। মোহন এর মনের ভালোবাসার কথাটুকু মতিনও জানে। হেঁটে ত্রিশ মিনিটের পথ ওপাড়া। ভালোবাসার টানে বিশ মিনিটেই পৌঁছে গেলো দুজন। তারপর, নাদিয়াদের বাড়ীর কাছাকাছিই রাস্তায় পায়চারী করতে থাকলো। যদি কোন ফাঁকে বিকালের ভ্রমণে নাদিয়াও রাস্তায় বেড় হয়ে আসে, তখন চোখ বিনিময়টা করবে।

নাদিয়া বাড়ী থেকে বেড়োলো সন্ধ্যার কিছু আগে। তাকে দেখামাত্রই বুকটা ভরে উঠলো মোহনের। চোখে চোখ রাখারই চেষ্টা করলো। মোহনের আচরণে নাদিয়াও বুঝতে পারে, তাকে মোহন ভালোবাসে। সে সরু চোখেই মোহনের দিকে একবার তাঁকালো। তারপর ইশারা করেই ডাকলো মোহনকে।
নাদিয়ার ইশারা পেয়ে মোহনের বুকটা ঢক ঢক করতে থাকলো। না জানি কি বলে ভেবে, ভয়ে ভয়েই এগুলো। কাছাকাছি যেতেই নাদিয়া সহজ গলাতেই বললো, এ পাড়ায় কি করো? 
মোহন লাজুক চেহারা করেই আমতা আমতা করতে থাকে। নাদিয়া বললো, এ পাড়ার কারো প্রেমে পরোনি তো আবার? সামনে পরীক্ষা। দেখো আবার।
নাদিয়ার এতটুকু কথাতেই মনটা ভরে উঠলো মোহনের। লাজুক গলাতেই বললো, কি যে বলো? এমনিই হাঁটতে এসেছিলাম।
নাদিয়া বললো, হাঁটতে এসেছো ভালো কথা, সাথে ওই উল্লুখটাকে নিয়ে এলে কেনো?
মোহন বললো, মতিন, আমার ভালো বন্ধু। 
নাদিয়া বললো, ভালো মন্দ বুঝিনা। আবার এই পাড়ায় এলে, ওই উল্লুখটাকে সাথে আনবে না।সেদিন সন্ধ্যায় নাদিয়ার সাথে কথা বিনিময় করতে, নিজের কাছে নিজেকেই বোকা মনে হতে থাকলো। এতটা দিন শুধু শুধুই সংকোচ বোধ করেছিলো। মনে হলো, নাদিয়াও তো তাকে ভালোবাসে। নইলে একা যেতে বললো কেনো? নিশ্চয়ই দুজনে দুজনার হয়ে প্রেম করার জন্যেই। মোহনের মনটা পাখির মতোই উড়তে থাকলো। মতিনকে সাথে নিয়ে, নিজ পাড়াতেই ফিরে এলো। মতিন এর সাথে কথা বলতে বলতে তাদের বাড়ীতেই ফিরে এলো।

মতিন এর মায়ের সাথে মোহন এর মায়ের অনেক মিল আছে। না চেহারায় নয়, আচার আচরনে, চলাফেরায়। মতিনের সাথে মোহনের বন্ধুত্বের বড় কারনই হলো নিজেদের মায়েরা। মতিনের মা আর মোহনের মা শৈশব থেকেই দু বান্ধবী ছিলো। বিয়ের অনেক বছর পর, কাকতালীয় ভাবেই একই এলাকায় বসবাসটা শুরু হয়েছিলো। দুটি মায়ের সখ্যতাটা নুতন করেই শুরু হয়েছিলো। সেই সুবাদেই মতিনদের বাড়ীতে মোহনের যাতায়াতটা শুরু হয়েছিলো। সেই থেকে বখাটে ছেলে হিসেবে পরিচিত, সমবয়েসী মতিন এর সাথে বন্ধুত্বটাও হয়ে গিয়েছিলো।

মোহনের মায়ের সাথে মতিন এর মায়ের যে মিল, তা হলো মতিন এর মাও পোশাকের ব্যাপারে অসতর্ক। শাড়ী পরলেও, ব্লাউজ পরেনা। কোথাও বসলে, শাড়ীর আচলটা কখন বুকের উপর থেকে খসে পরেছে, সে খেয়ালটাও থাকে না।

মতিন এর মাও এই বয়সে রূপটা যেমনি ধরে রেখেছে, সারা দেহেও যৌবনের আগুন এখনো উপচে উপচেই পরে। বড় বড় গোলাকার ঝুলা দুটি স্তন চোখে পরলে, দেহে আগুন জ্বলে উঠে।

সেদিন মতিন এর সাথে তাদের বাড়ীর ভেতর ঢুকতেই, বসার ঘরে মতিন এর মাকেই চোখে পরলো। গাউনটা পরনে ঠিকই আছে। অথচ বোতামগুলো সবই খুলা। বিশাল দুটি নগ্ন স্তন অকৃপন ভাবেই প্রকাশ করে রেখেছে। নিজ মায়ের নগ্ন বক্ষের দিকে তাঁকাতে যেমনি লজ্জা করে মোহনের, মতিন এর সামনে তার মায়ের নগ্ন স্তনের দিকে তাঁকাতেও লজ্জা করে। অথচ, মতিন খুব একটা লজ্জা করে না। হয়তোবা দেখতে দেখতে অভ্যস্থ হয়ে গেছে। মতিন খুব সহজ ভাবেই নিজ মায়ের গা ঘেষেই বসে। তারপর, মোহনকে লক্ষ্য করেও বলে, বস শালা। 
তারপর, মাকে লক্ষ্য করে বলে, মা নেশারে দুই কাপ চা বানাতে বলো না।
মতিন এর মা বিরক্ত হয়েই বললো, সারাদিন কোথায় টু টু করে ঘুরে বেড়াস। নেশা পড়তে বসেছে, আর নেশাকে বলি চা বানাতে। এত চা খেতে ইচ্ছে করলে, নিজে বানিয়ে খা।
মতিন উঠে দাঁড়ায়। রাগ করেই বলে, ঠিক আছে। 
তারপর, রান্না ঘরেই ছুটতে থাকে।
মোহন মতিন এর মায়ের সামনেই বসে। লজ্জায় চোখ তুলে না। মতিন এর মা ই রস করে বলতে থাকে, কি বইন পুত? অমন চোরের মতো চেহারা কেন?
মোহন চোখ তুলে তাঁকায় মতিন এর মায়ের দিকে। লাজুক হাসিই হাসে।

খানিক পর নেশাও চুপি দিলো বসার ঘরে। পরনে টিয়ে রং এরই একটি শার্ট। সেও ঠিক মায়ের মতোই শার্টের একটি বোতামও লাগায়নি। নেশার স্তন দুটি মায়ের মতো অত বিশাল না হলেও, খুব একটা কমও নয়। নেশাকে এমন বেশে দেখা নুতন কিছু নয়। এমন বেশে সে মতিন এর সামনেও আসে। মতিনের মায়ের নগ্ন বুকের দিকে তাঁকাতে লজ্জা করলেও, নেশার নগ্ন বুকের দিকে তাঁকাতে মোটেও লজ্জা করে না মোহন এর। বরং তাঁকিয়ে থাকতে ইচ্ছে করে। 
মোহনকে ইশারা করেই ডাকলো নেশা, মোহন ভাইয়া শুনেন।
মতিন এর মায়ের সামনে মোহন ইতস্ততঃ করতে থাকে। মতিন এর মা ই সরলতাপূর্ণ হাসিতে বলতে থাকে, যাওনা, তোমারই তো ছোট বোন।

মোহন অগত্যা ভেতরের দরজাটার দিকে এগিয়ে যায়। নেশা তার নিজের ঘরের দিকেই ইশারা করে বলে, আমার ঘরে আসেন।
মোহনের বুকটা কাঁপতে থাকে। বাড়ীতে মতিন, মতিনের মা। নেশার শার্টের বোতাম খুলা। এমন এক নেশার সাথে তার ঘরে যেতে ভয়ই করতে থাকলো। সে স্থির দাঁড়িয়ে রইলো। নেশা ধমকেই বললো, কি হলো, কি বলেছি শুনেননি?
মোহন এগুতে থাকে নেশার পেছনে পেছনে। কাঁপা কাঁপা গলাতেই বলে, কি ব্যাপার বলো?
নেশা বললো, সকাল এগারোটায় আসতে বলেছিলাম, আসেন নি কেনো?
মোহন সহজভাবেই বললো, আজকে? আজকে আমার স্কুল ছিলো না? তোমারও স্কুল ছিলো না?
নেশা বললো, আমি যাইনি। আপনার জন্যেই যাইনি। আমার জন্যে একটা দিন স্কুল কামাই করতে পারলেন না?
মোহন বললো, তোমার জন্যে স্কুল কামাই করবো কেনো? তুমি আমার কে?
নেশা রাগ করেই বললো, এতদিনেও বুঝতে পারেন নি, আমি আপনার কে?
মোহন জানে, নেশা তাকে প্রচণ্ড রকমেই ভালোবাসে। তারপরও কেনো যেনো নেশার প্রতি ভালোবাসাটা মনের মাঝে জেগে উঠে না। নিসঃন্দেহে সুন্দরী রূপসী একটা মেয়ে। আয়তাকার চেহারায়, ঠোট যুগলও অপূর্ব। দীর্ঘাঙ্গী এই মেয়েটির স্তন যুগলেরও কোন তুলনা নেই। বোকা বোকা কথাবার্তা সহ, চঞ্চলতাগুলোও খুব ভালো লাগে। শুধু মাত্র ভালোবাসতে পারে না। মোহন আমতা আমতাই করতে থাকে, তোমাকে আমি ছোট বোনের মতোই জানি। 
নেশা খিল খিল করেই হাসতে থাকে। হাসি থামিয়ে বললো, আমিও তো আপানাকে বড় ভাই বলেই জানি। বড় ভাই ছোট বোনের কথা ফেলে দিতে পারে?
মোহন হঠাৎই নেশার কাছে বোকা বনে গেলো। বললো, আসি এখন। দেখি মতিন রান্না ঘরে কি করছে।
নেশা আবারো ধমকে বললো, কি আসি আসি করেন। ভাইয়ার সাথে তো সারাদিনই থাকেন। বসেন!
মোহন এর কখনোই ইচ্ছে করে না নেশার ঘরে বসতে। কেমন যেনো ভয় ভয় করে। মতিনই বা কি ভাববে, মতিন এর মা ই বা কি ভাববে। নেশা যদি বাড়ীতে একা থাকতো তাহলে না হয় একটা ছিলো। মোহন জড়তা নিয়েই নেশার বিছানার উপর বসে। মোহনদের পরিবারটা যেমন তেমন, মতিনদের পরিবারটা আরো বেশী অদ্ভুত। মোহনদের পরিবার এর ব্যাপারে, সামাজিক ভাবে খুব একটা স্ক্যাণ্ডেল নেই। মতিনদের নিয়ে অনেক স্ক্যাণ্ডেল। মতিনকেও যেমনি বখাটে ছেলে হিসেবেই চেনে, মতিন এর ছোট বোনকে নিয়েও অনেক স্ক্যাণ্ডেল এর ছড়াছড়ি। এমন কি তার মাকে নিয়েও। থাকবেই না বা কেনো। নিজ মেয়েটাকে অমন নগ্ন দেখেও, মোহনকে গলপো করতে পাঠিয়েছে নিজ মেয়ের ঘরেই স্বয়ং তার মা। এসব নিয়ে কেউ কিছু বললে, মতিন এর মা হেসেই উড়িয়ে দেয়। বলে থাকে, আমরা ডোন্ট মাইণ্ড ফ্যামিলী। 

মোহন কতবারই দেখেছে, মা ছেলে মেয়ে তিনজন একই বিছানায় এলোমেলো ভাবে শুয়ে দিবা নিদ্রা করছে, অথবা, টি, ভি, দেখছে। মতিন এর মায়ের পরনেও যেমনি পোশাক এলোমেলো থাকে, নেশার পরনে কিছুই থাকে না। মোহনের মা বোনেরা ঘরে সংক্ষিপ্ত পোশাকেই দিব্যি চলাফেরা করে। তাই বলে গোসল এর সময়টি ছাড়া পুরুপুরি ন্যাংটু হয়ে থাকতে কাউকেই দেখেনি। নেশার ব্যাপারটা তেমন নয়। পুরুপুরি ন্যাংটু দেহেই সে মা বাবা ভাই এর সামনে সহজভাবে চলাফেরা করে। এমন কি মোহনের মা নিজ মায়ের বান্ধবী বলে, মোহনদেরও নিজ পরিবার এর সদস্য হিসেবেই ভাবে। 
মোহন বিছানার উপর বসতেই, নেশা তার পরনের নাম মাত্র শার্টটা খুলে, পুরুপুরি নগ্ন দেহে বিছানাটার উপর দু পা তুলেই বসলো। হাঁটু দুটি ভাঁজ করে, মাথাটা কাৎ করে আহলাদী গলাতেই বললো, জানেন, সারাটা দিন খুব নিসংগে কেটেছে।
নেশা নগ্ন দেহে খুব সহজভাবে কথা বলতে পারলেও, মোহন অতটা সহজ হতে পারলো না। হঠাৎ যদি মতিন এসে এই ঘরে ঢুকে, অথবা তার মা বাবা? ভাববে কি? মোহন এর বুকটা শুধু থর থর করে কাঁপতে থাকলো।

মতিন ও ঘর থেকেই ডাকছে, কই মোহন? চা বানিয়েছি।
মোহন সুযোগ পেয়েই নেশাকে লক্ষ্য করে বললো, মতিন ডাকছে। আমি এখন যাই।
নেশা ধমকেই বললো, ডাকলে ডাকুক। চা কখনো খাননি?
মোহন মরিয়া হয়েই বললো, তোমাকে আমার সামনে অমন দেখলে, মতিন কি ভাববে বলো তো?
নেশা আহালাদী গলাতেই বললো, কেমন দেখলে?
মোহন সরাসরিই বললো, অমন ন্যাংটু হয়ে বসে আছো, লজ্জা করছে না তোমার?
নেশা বললো, ঘরে তো আমি ন্যাংটুই থাকি। ভাইয়া তো প্রতিদিনই আমাকে এমন দেখে। লজ্জা লাগবে কেনো?
মোহন আমতা আমতা করে বললো, কিন্তু আমার সামনে!
নেশা বললো, আপনিও তো আমার ভাই। একটু আগে নিজেও তো বললেন। 
মোহন বললো, হুম বলেছি। আপন ভাই তো আর নই!
নেশা মুখ ভ্যাংচিয়েই বললো, আপন ভাই তো আর নই? তাহলে কেমন ভাই? 
নেশা কেমন যেনো আবেশিত করেই তুলতে থাকলো মোহনকে। মোহনও নিজেকে খাপ খাইয়ে নিতে চাইলো নেশার সাথে।মতিন আবারো ডাকতে থাকে, মোহন, মোহন? কই গেলা? চা তো ঠাণ্ডা হয়ে গেলো!
নেশাও নিজ ভাইয়ের উপর বিরক্তই হলো। উঁচু গলাতেই বললো, মোহন ভাই চা খাবে না। তুমি খেয়ে ফেলো।
মোহন নীচু গলাতেই নেশাকে লক্ষ্য করে বললো, আমি কি বলেছি, চা খাবো না? আমি যাই। চা টা খেয়ে আবার আসবো।
এই বলে মোহন উঠে দাঁড়ালো। নেশাও রাগ করে, উবু হয়ে শুয়ে পরলো। বললো, আর আসবেন! আমিও বিশ্বাস করলাম।
মোহন এর মনটাও কোমল হতে থাকে নেশার জন্যে। কি নিস্পাপ একটা চেহারা নেশার। আর কতই না ভালোবাসে তাকে কে জানে? নেশার আভিমানকে সে এড়িয়ে যেতে পারলো না। বললো, কালকে স্কুলে যাবো না। সারাদিন তোমার সাথেই গলপো করবো। এখন আসি?
নেশার মনটাও নিসংগ হতে থাকে। সে অভিমান করে বালিশেই মুখটা গুঁজে রাখে। মোহন তার নগ্ন পিঠে হাত বুলিয়ে বলতে থাকে, রাগ করে না লক্ষ্মী বোন আমার!
নেশা মাথাটা তুলে বললো, সত্যিই আসবেন তো? তাহলে আমিও স্কুলে যাবো না।
মোহন বললো, সত্যি সত্যি সত্যি! তিন সত্যি!
নেশা খানিকটা হলেও খুশী হয়ে উঠে। মোহন নেশার ঘর থেকে বেড়িয়ে, মতিনদের বসার ঘরের দিকেই এগিয়ে চলে। মতিন তার মায়ের গা ঘেষে বসেই চা খেতে খেতে টি, ভি, দেখছে। মতিন এর মায়ের বুকটা উদাম। টি, ভি, দেখে দেখে খিল খিল করে হাসছে। হাসির তালে তালে তার বিশাল নগ্ন স্তন যুগলও দোলছে। কি চমৎকার একটি ডোন্ট মাইণ্ড ফ্যামিলী।মতিনদের বাড়ী থেকে ফিরতে ফিরতে অনেক রাতই হয়ে গেলো মোহন এর। বাড়ীর কাছাকাছি আসতেই মনে হলো ইমার কথা। ইমাকে সে কথা দিয়েছিলো, আজ সন্ধ্যায় তাকে অংকটা দেখিয়ে দিতে যাবেই। অথচ, নেশার ফাঁদে পরে যেমনি অনেকটা সময় পার করে দিতে হলো, আলাপী মতিন এর মাও অনেকটা সময় কেঁড়ে নিয়েছিলো। একটা সৌজন্য সাক্ষাৎ এর জন্যেই ইমাদের বাড়ীর কলিং বেলটা টিপলো। 
দরজা খুলে দাঁড়ালো স্বয়ং ইমা। অবাক হয়েই দেখলো, ইমার পরনে শুধু কালো রং এর ব্রা আর প্যান্টি। কালো রংটাতে ইমাকে চমৎকার মানায়। তাই বলে ব্রা আর প্যান্টি পরেই কি দরজা খুলে দাঁড়াবে নাকি? মোহন ইমাকে দেখে বিব্রতবোধই করতে থাকলো। ইমা ছোট একটা হাই তুলে, কপালে হাত ঠেকিয়ে বললো, এলেন? এত রাতে? আমি তো ঘুমুতে যাচ্ছিলাম।
মোহন ক্ষমা প্রার্থনার ভংগী করেই বললো, স্যরি, বন্ধুদের আড্ডায় মজে গিয়ে!
ইমা রাগ করা গলাতেই বললো, থাক, আর কৈফিয়ত দেখাতে হবে না। আমার প্রতি যে আপনার কোন আগ্রহ নেই, তা আমি জানি। এখন কি করবেন? ভেতরে ঢুকবেন? অংকে কিন্তু আমার এখন ম্যূড নেই।

ইমার প্রতি খুব বেশী আগ্রহ যে মোহন এর নেই, কথাটা ঠিক। তবে, ইমার রসালো ঠোটগুলো তাকে পাগলই করে তুলে। আর এই মুহুর্তে, ব্রা এ আবৃত ইমার চৌকু বুক দুটি মোহনকে আরো বেশী উদাস করেই তুলছিলো। এই একটু আগেও নেশার নগ্ন দেহটা ভীতীর সঞ্চারই করেছিলো মোহনের মনে, চক্ষু লজ্জা ভয়ে। অথচ, ইমার অর্ধ নগ্ন দেহটা তাকে শুধু আকর্ষনই করতে থাকলো। জানতে ইচ্ছে করলো, ওই ব্রা আর প্যান্টির তলায় কেমন চমৎকার জিনিষ লুকিয়ে আছে। মোহন আমতা আমতাই করতে থাকলো। ইমা বললো, আপনাকে দিয়ে সন্ধ্যার পর কিছুই হবে না। আড্ডাবাজ ছেলে আপনি। এক কাজ করেন, সকাল বেলায় আসবেন। স্কুলে তো খুব তাড়াতাড়িই রওনা হয়ে যান। স্কুলে যাবার আগে ঘন্টা আধেক বাড়ীর কাজ এর অংক গুলো দেখিয়ে দিলেই চলবে।

ইমাকে মোহন বুঝতে পারে না। সেক্সী একটা মেয়ে! ইচ্ছে ছিলো খানিকটা ক্ষণ হলেও ইমার সাথে সময়টা কাটাবে। অথচ, ইমার ভাব সাব দেখে মনে হলো, তার প্রতিই ইমার কোন আগ্রহ নেই। আপন মনেই ভাবতে থাকলো মোহন, সত্যিই কি শুধু অংক করতে চাইছে তার কাছে? নাকি আরো কিছু। মোহন মাথা নাড়লো, ঠিক আছে। কাল সকালেই আসবো।
তারপর, এগিয়ে চলে নিজ বাড়ীর পথেই। মাথার ভেতরটা আবারো এলোমেলো হতে থাকে। ইমা, নেশা, নাদিয়া। এলোমেলো পা ফেলেই নিজ বাড়ীর দরজা পর্য্যন্ত এগিয়ে চলে। 

দরজাটা মোহন এর মা ই খুলেছিলো। পরনে সাদা সিল্ক এর পাতলা হাতকাটা সেমিজ। সেমিজের তলায় বিশাল দু স্তনের ছাপ, ঠোটে চিরাচিরিত মিষ্টি হাসি। সেমিজের তলা থেকে ভেসে আসা নিজ মায়ের স্তন বৃন্তের ছাপ দেখে, মোহন এর লিঙ্গটা চরচর করেই উঠলো। রীতীমতো প্যান্টের গায়ে আঘাত করতে থাকলো। অথচ, মোহন এর মা রোমানা বেগম মিষ্টি হাসিটা ঠোটে নিয়েই বললো, এত দেরী করলে যে? কোথায় গিয়েছিলে?
মোহন কি বলবে ভেবে পায়না। সহজভাবেই বললো, মতিনদের বাড়ী।

মতিন এর মা রোমানা বেগমের ঘনিষ্ট বান্ধবী। নিজেও সময়ে অসময়ে মতিনদের বাড়ী চলে যায়। অথচ, ছেলেমেয়েদের কেউ মতিনদের বাড়ী যাক, তার ভাই বোনের সাথে বন্ধুত্ব রাখুক, সেটা কখনো চায়না। মতিন এর এলাকায় বখাটে ছেলে হিসেবে বদনাম আছে, স্কুল পালিয়ে সিনেমা দেখার কথা সবারই জানা। তা ছাড়া ইদানীং লেখাপড়া ধরতে গেলে ছেড়েই দিয়েছে। এলাকার উঠতি বয়সের মেয়েদের জ্বালাতন করা তার একটা বড় স্বভাব।
অন্যদিকে মতিন এর ছোট বোন নেশার নামেও কুৎসা কম নয়। ঘরে বাইরে পোশাকের যেমনি বেহাল, ঢং করে এলাকার উঠতি বয়সের ছেলেদের মাথাগুলোও সে নষ্ট করে। কখন যে নিজ ছেলেটার মাথাও নষ্ট করে দেয়, সে চিন্তাও তার কম নয়। 
রোমানা বেগম নিজেও নিজ বাড়ীতে পোশাক আশাক নিয়ে ভাবে না। তার দেখাদেখি নিজ মেয়েরাও স্বাধীনভাবে চলাফেরা করে। তবে, ঘরের বাইরে ঠিকই শালীনতা বজায় রাখে। লেখাপড়ায়ও প্রতিটি ছেলেমেয়ে অসম্ভব ভালো। কলেজে পড়া সাজিয়া ডাক্তারী পড়ার প্রস্তুতি নিয়েই লেখাপড়া করছে। মেঝো মেয়ে ফৌজিয়া লেখাপড়ায় মন না থাকলেও, পাশটা করে যায়। আর ছোট মেয়ে মার্জিয়া তো ধরতে গেলে চৌকুশ। রোমানা বেগম অবাক গলাতেই বললো, মতিনদের বাড়ী? এত রাত পর্য্যন্ত?
মোহন আমতা আমতা করেই বললো, মতিন চা খেতে বললো।
রোমানা বেগম শান্ত গলাতেই বললো, নাকি সিনেমা দেখতে গিয়েছিলে? 
মোহন চোখ বড় বড় করেই বললো, সিনেমা?
রোমানা বেগম বললো, যা শুনি, মতিন এর স্বভাব ভালো না। সুযোগ পেলেই সিনেমা দেখতে চলে যায়।
মোহন আত্মবিশ্বাস নিয়েই বললো, না মা, সিনেমা আমি দেখিনা।
রোমানা বেগম বললো, না দেখলেই ভালো। তবে, মতিন এর সাথে খুব বেশী মেলামেশা করবে না। তার সাথে যারা মিশেছে, তারাই নষ্ট হয়েছে। ইদানীং নাকি জুয়াও খেলে। 
মতিন এর স্বভাব চরিত্র মোহনও ভালো করে জানে। মোহন এরও ভালো কোন বন্ধু নেই। ছোটকালে মায়ের সাথে মতিনদের বাড়ী যাতায়াত এর পাশাপাশি মতিন এর সাথে বন্ধুত্বটা হয়ে গিয়েছিলো। সেটাই এখন পর্য্যন্ত টিকে আছে। বন্ধুত্ব তো আর এমনি এমনি হঠাৎ করে ভেঙে ফেলা যায়না। মতিন এর সাথে কোন ঝগরা বিবাদও হয় না। বরং এটা সেটা প্রয়োজন এর সময় ডাকলে সারা দেয়। এই বিকালেও তো ও পাড়ায় গিয়ে নাদিয়াকে খুব দেখতে ইচ্ছে হয়েছিলো। একা একা যেতে ইচ্ছে করছিলো না। মতিনই তো সংগ দিয়েছিলো। আর মতিন এর বোন নেশার ব্যাপারে মোহনও কম সচেতন না। নেশাকে জড়িয়ে কোন রকম কুৎসা রটুক সেটা মোহনও চায়না। তাইতো নেশার কাছ থেকে সে পারত পক্ষে দূরেই থাকতে চায়। মোহন তার মাকে খুশী রাখার জন্যেই বললো, ঠিক আছে মা।

রোমানা বেগম মোহনকে খাবার সাজিয়ে, শোবার ঘরেই চলে গেলো। পাশের ঘরে ফৌজিয়ার পড়ার গলাই শুনা যাচ্ছিলো। এই বাড়ীতে ফৌজিয়াই শুধু উঁচু গলাতে পড়ে। সাজিয়া পড়ে গুন গুন করে, আর মার্জিয়া শুধু চোখ বুলিয়ে পড়া পড়ে নেয়।

মোহন খেতে বসতেই ফৌজিয়ার পড়ার গলাটা থেমে গেলো। খানিক পরই লক্ষ্য করলো খাবার ঘরেই এসে ঢুকেছে ফৌজিয়া। ফ্রীজ থেকে ঠাণ্ডা পানির বোতলটা বেড় করে, গ্লাসে ঢেলে ঢক ঢক করে পান করে বললো, এতক্ষণ কোথায় ছিলে, ভাইয়া?
মোহন খেতে খেতেই বললো, এমনি বন্ধুর সাথে আড্ডা দিয়েছিলাম।

বসার ঘরটা খাবার ঘর সংলগ্নই। ফৌজিয়া এগিয়ে গিয়ে, বসার ঘরের মেঝেতেই পা ভাঁজ করে বসলো। ফৌজিয়ার পরনে খয়েরী হাত কাটা টপস আর প্যান্টি। ছোট খাট দেহ ফৌজিয়ার। বোধ হয় খুব বেশী আর লম্বা হবে না। তবে, এই ছোট্ট দেহটাতেই, বুকের দিকে টপস এর ভেতর থেকে গোলাকার বড় বড় দুটি স্তন ফেটে ফেটেই বেড় হয়ে আসার উপক্রম করছে। টপস এর গল দিয়েও উঁচু দুটি স্তনের ভাঁজ চোখ কেঁড়ে নেয়। ফৌজিয়া আহলাদী গলাতেই বললো, সবাই আমার পেছনে লেগেছে কেনো ভাইয়া?
মোহন সহজ গলাতেই বললো, কি হয়েছে আবার?
ফৌজিয়া বললো, আপু এক বিছানায়, মার্জিয়া অন্য বিছানায়, আমি কার পাশে শোবো?
মোহন বললো, সব সময় যা করো, মার্জিয়ার পাশে!
ফৌজিয়া মন খারাপ করে বললো, মার্জিয়া তো আমার সাথে সতীন এর মতো ব্যাবহার করে। মনেই হয়না আমার ছোট বোন। ছোট্ট বেলায় কত্ত আদর করতাম!
মোহনও জানে মার্জিয়ার মনের কথা। দুই বোনের মাঝে যে হিংসার একটা খেলা চলছে, সেটা স্পষ্টই চোখে পরে। মোহন বললো, তুমি তো বড়। মিলেমিশে থাকলেই পারো। বড়দের এক আধটু সেক্রীফাইস করতে হয়।
ফৌজিয়া আবারো মন খারাপ করে বললো, আর কত করবো বলো? আমি তো শুধু একটি বার তোমার পাশে শুতে চেয়েছিলাম। কি ষড়যন্ত্রটাই না করলো। এমন বোন এর সাথে কি আপোষ করা যায় বলো?
ফৌজিয়ার কথায় মোহন এর মনটাও দোলে উঠলো। একই মায়ের পেটের ভাই বোন। অথচ, একটু বড় হতে না হতেই হিংসা, ঝগড়া বিবাদ। মোহন এর ক্ষমতা নেই এর একটা ভালো সমাধান করা। সে বললো, আজ রাতটা মার্জিয়ার পাশেই কাটিয়ে দাও। 
ফৌজিয়া বললো, তুমি জানোনা তো ভাইয়া। মার্জিয়া আমাকে ঘুমুতে দেবে না। সারা রাত শুধু হাত পা ছুড়ে আমাকে যন্ত্রণা করবে।

বিছানায় শুয়েও সাজিয়ার ঘুমটা হলো না। ঘরে মোহনও নেই, ফৌজিয়াও নেই। অপর বিছানাতে মার্জিয়াও কেমন ছটফট করছে। সাজিয়া বিছানা ছেড়েই নামলো। পরনে সোনালী রং এর একটা প্যান্টি। সরু ফিতের মতো ওড়নাটা দু ঘাড়ে চেপে, তার ডাসা ডাসা স্তন দুটি মিছেমিছিই ঢাকলো। তারপর পা টিপে টিপেই বসার ঘরে গিয়ে ঢুকলো। 
মোহন এর খাবার প্রায় শেষ। ফৌজিয়া আর মোহনকে আলাপ করতে দেখে, মিষ্টি হেসেই বললো, দুই ভাই বোনে কি গলপো হচ্ছে শুনি?
ফৌজিয়াই অভিমানী গলাতে বললো, আপু, তুমি সবার বড়। তোমার অনেক সেক্রীফাইস করা উচিৎ।
সাজিয়া অবাক গলাতেই বললো, ওমা, আমি আবার কি করলাম?
ফৌজিয়া বললো, তুমিই তো মার্জিয়াকে লাই দিয়ে দিয়ে মাথায় তুলেছো। এখন কারো কথা শুনে না।
সাজিয়া চোখ কপালে তুলেই বললো, মার্জিয়া আবার কি করেছে?
ফৌজিয়া বললো, দেখছো না! হাত পা ছড়িয়ে কেমন করে পুরু বিছানাটা দখল করে আছে। আমাকে তো শোতেই দিলো না।
সাজিয়া বললো, গত রাতে তুমিও তো আমাকে ঘুমুতে দাওনি। যে ভাবে আমার গায়ের উপর হাত পা ছুড়লে, এখনো আমার গা ব্যাথা করছে।
ফৌজিয়া আমতা আমতা করেই বললো, আমি ইচ্ছে করে করিনি। রাগে আমার গা জ্বলছিলো। তাই অটোমেটিক হাত পা গুলো ছুড়াছুড়ি করছিলো। 
সাজিয়া শান্ত গলাতেই বললো, রাগটা কি এখন কমেছে?
ফৌজিয়া বললো, না।
সাজিয়া বললো, তাহলে?
ফৌজিয়া বললো, আমি ভাইয়ার পাশে ঘুমুবো। তুমি মার্জিয়ার পাশে গিয়ে ঘুমাও।
সাজিয়া বললো, সবাই এমন মোহনকে নিয়ে ব্যাস্ত হলে কেনো? আমাদের ছোট বাড়ী। ঘর কম, ভাই বোন বেশী। তাই এক ঘরে সব ভাই বোন ঘুমুচ্ছি। তা না হলে কি ভাই বোন একই বিছানায় ঘুমায়?
ফৌজিয়া রাগ করেই বললো, ওসব আমি বুঝিনা। মার্জিয়ার পাশে আমি ঘুমাতে পারবো না।
সাজিয়া বললো, তা বুঝলাম, তাহলে আমার পাশে ঘুমাও।
ফৌজিয়া রাগ করেই বললো, তুমি তো ঘুরে ফিরে সেই তাল গাছের বিচারটাই করলে। সবই মানলাম, মার্জিয়া ভাইয়ার পাশে ঘুমাবে!
সাজিয়াও শান্ত গলায় বললো, কথাটা কিন্তু তোমার বেলাতেই বেশী খাটে। সব বিচার মানলাম, আমি ভাইয়ার পাশে ঘুমুবো। আমার তো খুব সন্দেহ হচ্ছে। তোমাদের মাঝে গোপন কোন সম্পর্ক নেই তো?
ফৌজিয়া হঠাৎই রেগে উঠলো। চেচাঁনো গলাতেই বললো, এ কথা তুমি বলতে পারলে আপু? 
তারপর, মোহনকে লক্ষ্য করে বললো, ভাইয়া, তুমি বলো? তোমার সাথে আমার কথা হয় দিনে কয়টা?
Like Reply
#5
This is a collected story. Please transfer it to a collected story sub-forum
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)