Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ভোটকী সোনার পুটকি মারে কে!
#1
Video 
এই গল্পটা বলিউড স্টার সোনাক্ষী সিনহা কি নিয়ে। যেহেতু আমি বলিউডের সাথে সরাসরি যুক্ত না এবং এইধরনের বড় বড় সেলিব্রেটিদের ব্যক্তিগতজীবন সম্পর্কে খুব একটা অবগত নই তাই গল্পে কিছু জায়গায় অতি গাঁজাখুরি এবং অপ্রাসংঘিক লাগতে পারে। আমি বিভিন্ন হিন্দি সেলেব্রেটি ফ্যান্টাসি পড়লাম, সেগুলার লেখার মান খুব বাজে। তাই নিজেই একটা লেখার ট্রাই করলাম এটা আমার একটা এক্সপেরিমেন্ট। এটার রেসপন্সের উপর নির্ভর করে আরো কিছু বলিউড স্টার ফ্যান্টাসি লেখার ইচ্ছা আছে।

সোনাক্ষী সিনহা ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং নামক হিন্দি ছবিতে অভিনয়ের মাধ্যমে সিনেমা জগতে আত্মপ্রকাশ করে। বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে অভিনয়ের দক্ষতার জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছে সোনাক্ষী। অভিনেতা এবং রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা এবং পুনম সিনহা এর কন্যা সোনাক্ষী। লাব সিনহা  কুশ সিনহা দুই যমজ ভাইদের সাথে তিন সন্তানের সর্বকনিষ্ঠ সন্তান। সোনাক্ষী মুম্বই এর আর্য বিদ্যা মন্দির থেকে তার মাধ্যমিক জীবন সম্পন্ন করে এবং মুম্বই এর মহারাষ্ট্রের এসএনডিটি ওমেন্স ইউনিভার্সিটি থেকে ফ্যাশন ডিজাইনিং বিষয়ে স্নাতক ডিগ্রী অর্জন কর।

দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহা প্রথমবার প্রেমে পড়েছিল অল্প বয়সেই স্কুলে থাকার সময়। যদিও এটাকে সিরিয়াস প্রেমের আখ্যা দিতে একেবারেই রাজি নয় সোনাক্ষী। সোনাক্ষীর মতে, স্কুল শেষ হয়ে যাওয়ার পর ‘ওকে বাই’ বলে চলে এসেছিলো। আর ‘সিরিয়াস’ প্রেম হয় অনেকদিন পর! ১৮-১৯ বছর নাগাদ যে সম্পর্কে সে জড়িয়েছিলো, সেটাই তাঁর জীবনের প্রথম সিরিয়াস প্রেম ছিল। 

চলতি বছরের জুন মাসে ৩৫ বছরে পা দিয়েছে এই অভিনেত্রী। ৩৫ বছরের অবিবাহিত ভদ্র-সদ্র স্ক্যান্ডালহীন, বাবা মায়ের আদরের এক মেয়ে; আবার অপরদিকে এক ভয়ানক চোদনখোর কামুকী সেক্স বোম্ব, গুদটা সারাদিন রসে ভিজে থাকে, নিজের জনপ্রিয়তাকে পুঁজি করে পরিবার এবং মিডিয়ার চোখ ফাঁকি দিয়ে অগুন্তি বাঁড়া সে তার গুদে পোঁদে ভরেছে।

তাঁর মতো উচ্চবিত্ত মেয়েদের যৌনতার স্পর্শ খুব কম বয়সেই আসে। ১৬-১৭ বছর বয়সে বেশ মোটা ছিলো সোনাক্ষী; বয়সের তুলনায় একটু বেশিই মোটা, যেকারনে তাকে তাঁর বয়েশি সুদর্শন ছেলেরা খুব একটা পাত্তা দিতো না। সোনাক্ষীর প্রথম প্রকৃত যৌন মিলন হয় তার ১৯ বছরের বয়েসে প্রেমের সম্পর্কে থাকা নিজের থেকে বয়সে বড় প্রেমিকের সাথে। তি সপ্তাহে সুযোগ বুঝে সোনাক্ষীকে হোটেলে নিয়ে গিয়ে চুদত সে। সেই সময় অনেক গোপনে হোটেলে যেতে হত সোনাক্ষীকে। নিজে তখনো জনপ্রিয় না হলেও তাঁর বাবার জনপ্রিয়তা এবং রাজনৈতিক ক্যারিয়ারের জন্য অনেক গোপনে কাজ করতে হত তাকে। মুখ ঢেকে গেলেও তাঁর তলতলে শরীর দেখে হোটেলের ম্যানেজার থেকে লবি বয়, ক্লিনার সোনাক্ষীর ডবকা শরীরটাকে গিলে খেত, আর সোনাক্ষী সেটা ভালো মতোই বুঝতে পারত। হোটেল রুমের ভেতরে সোনাক্ষীর প্রেমিক কখনো সোনাক্ষীকে টেবিলে তুলে সোনাক্ষীর গুদ, পোঁদ চুষত , কখনো ওয়াশরুমের মেঝেতে পেতে সোনাক্ষীর গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাত, কখনো বিছানায় ফেলে পশুর মতো চূদতো, আবার কখনোবা ক্লাবের জানালার গ্রীল ধরে দাঁড় করিয়ে সোনাক্ষীকে পেছন থেকে ঠাপাত।

তার প্রেমিকের মোটা বাঁড়াটা যখন তার গুদের মধ্যে দিয়ে পিষ্টনের মতো আসা যাওয়া করত, তখন সোনাক্ষীর ইচ্ছে হত প্রান খুলে চিৎকার করতে, তার সুখের জানান দিতে, তার প্রেমিক কে বলতে,

-         ওগো আরো জোরে আরো স্পিডে তোমার বাঁড়াটা আমার গুদের একদম গভীরে ঢুকিয়ে দাও আহহ প্রতিদিন এরকম চোদন চাই আমার

কিন্তু সোনাক্ষী পারত না, আর তার কারন ছিল হোটেল রুমে বাইরে শব্দ চলে গেলে লোকে শুনে কি ভাববে সেই লজ্জা। সোনাক্ষী মুখ চাপা দিয়ে চোদন খেত ঠিকই, কিন্তু হোটেলের লোকেদের কামূক তাকানোর কথা ভাবলেই তার গুদটা আরো বেশী করে ভিজে যেত। আসলে সে মনে মনে চাইতো তার প্রেমিক তাকে চুদে পর যখন তাকে নিয়ে হোটেল থেকে বের হবে, তখন যেন হোটেল বাকি সব মেম্বার, ও্যরকার তাকে তার প্রেমিকের হাত থেকে ছিনিয়ে নিয়ে হোটেলের লবিতে নিয়ে গিয়ে সবাই মিলে সোনাক্ষীর গুদ, পোঁদ, মুখ সবকিছু তাদের বীর্যে ভরিয়ে দিক, এমনকি তাদের বীর্যে যেন সোনাক্ষীর সমস্ত শরীর ঢেকে যায়। সে এসব জনপ্রিয়তা চায় না। মন প্রান শরীর উজাড় করা চুদন চায়। কিন্তু যাইহোক, সোনাক্ষীর এই স্বপ্ন অসম্পূর্ণ থেকে যায়, আর তার এই চোদনলীলাও আর বেশীদিন চলেনি, কারন কিছুদিন পরেই সিনেমা পাড়া প্রবেশ করতেই আগের প্রেমিকের সাথে সম্পর্কের হিসাব চুকিয়ে নিতে হয়। প্রথম সিনেমা দাবাং-এর শুটিংকালে সালমান খানের সাথে কিছুদিন প্রেম করেছিলো সোনাক্ষী। একদিন সুযোগ বুঝে নিজের ফার্মহাউজে সালমানের বাঁড়া নিজে গুদে নেয় সে। কিন্তু হায়! কিছুক্ষণের মধ্যেই সে বুঝতে পারে কেনো সালমানের সাথে কোনো নায়িকার প্রেম বেশিদিন টিকে না। সালমানের দম বলতে গেলে স্কুলের বাচ্চাদের মতো। সোনাক্ষীকে অল্প সুড়সুড়ি দিয়েই নেতিয়ে পড়ে। রাগে সোনাক্ষীর ইচ্ছা করছিলো এক লাথি মেরে হারামজাদাকে বিছানা থেকে ফেলে সেই বিছানায় ড্রাইভার বা কাজের লোক দিয়ে তৃপ্তি পেতে। কিন্তু হায় নিজের জনপ্রিয়তার দায়িত্ব তাকে কত কি করতে দেয় না। 


গত বছর খানেক ধরে সোনাক্ষী প্রেম করছে নিজের কো-আর্টিস্ট জহির ইকবালের সাথে। জহির  সেক্সের ব্যাপারে রেগুলার, এই একবছর নিয়ম করে সোনাক্ষীকে চুদেছে, তবে সে খুব শান্ত, তার মধ্যে সেই উদ্দাম ব্যাপারটা সোনাক্ষী খুজে পায় না, এমনকী তার গুদও সবসময় চুষে দেয় না জহির। যদিও এই জিনিসগুলো নিয়ে সোনাক্ষীর সেরকম কোন অভিযোগ নেই, কারন সে বুজেছে তাঁর কাম অন্য যেকারো থেকে বেশি। এরকম শান্তশিষ্ট সেক্সই বেশিরভাগ মানুষ করে। সে যে হিংস্র, উদ্দম যৌনতা চায় তা সবার ভাগ্যে জুটে না। তাই আস্তে আস্তে কোথাও যেন সোনাক্ষীর ইচ্ছেগুলো চাপা পড়ে যাচ্ছিল। সোনাক্ষীর প্রেম, ক্যারিয়ার, পরিবার বেশ সুখেই চলছিল, সেই কামুক সোনাক্ষী আস্তে আস্তে ভদ্র সোনাক্ষীতে পরিণত হয়ে গেছিলো ; সোনাক্ষীর বাড়ি থেকে বিয়ের কথা অনেক বার উঠেছে। সোনাক্ষী মজার সুরে বাবাকে বারবার জানিয়ে দিয়েছে, সেসারা জীবন অবিবাহিত থাকবে, আর এই বাড়িতেই তাদের সাথেই থাকবে। যদিও মা পূণম সিনহা মাঝেমাঝেই তাঁকে বিয়ের কথা বলেন। এমনকী, বিয়ে নিয়ে ভাবার জন্য জোর দেন। তবে, চোখ কটমট করে সোনাক্ষী থামিয়ে দেয় মা-কে। কিন্তু একদিন হঠাৎ করেই সব কিছু পাল্টে গেল, সেই গল্পোই আজ করবো।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২।

সোনাক্ষী সিনহা বলিউডের সেই কয়েকজন অভিনেতাদের মধ্যে একজন যারা তাদের পরিবারের সাথে থাকে। মুম্বাইয়ের সোনাক্ষী সিনহার বাড়িটি জুহুতে অবস্থিত ১০তলা বিশিষ্ট বাংলো - 'রামায়ণ'। সোনাক্ষী বাড়ির উপরের তলায় থাকে - তার নিজের ব্যক্তিগত আস্তানা, বাবা, মা, এবং ভাইদের সাথে একটি বিলাসবহুল জীবন উপভোগ করে। সম্প্রতি মুম্বাই - বান্দ্রার সবচেয়ে ব্যয়বহুল লোকালয়ে একটি 4BHK ফ্ল্যাট কিনেছে সোনাক্ষী নিজের টাকায় এই বাড়িটি কিনে নিজের বাড়ি করার স্বপ্ন পূরণ করেছে। তবে, 'রামায়ণ'-এর ১০তলায় তার বাড়ি ছেড়ে বান্দ্রায় যাওয়ার কোনও পরিকল্পনা নেই সোনাক্ষীর। বান্দ্রা বাড়িটি শুধুমাত্র শখের উদ্দেশ্যেই কিনেছে।

সোনাক্ষীর ইভেন্ট এন্ড কন্ট্রাক্ট ম্যানেজারের নাম ভিভেক গ্রভার। সোনাক্ষীর সোস্যাল মিডিয়া হ্যান্ডেল ম্যানেজ করে আনুজ মেহতা নামের এক তরুণ। ভিভেকেই সোশ্যাল মিডিয়া পাবলিসিটি হ্যন্ডলের জন্য আনুজকে নিয়োগ দিয়েছিলো। স্মার্ট আনুজ খুব দ্রুতই সোনাক্ষীর নজরে চলে এসেছে। বয়স ২৯-৩০ হবে। দেখতে সুদর্শন, স্মার্ট, ফানি এবং নিজের কাজটাও ভালো জানে। তবে সোনাক্ষীর নজর পড়ার আগেই আনুজের নজর পড়েছিলো নিজের ম্যাডাম সোনাক্ষীর উপর। পর্দায় সোনাক্ষীকে আনুজের বরাবরই ভালো লাগত সোনাক্ষীর ডবকা ফিগুরের জন্য।  কিন্তু যবে থেকে চাকরিতে জয়েন করেছে এবং প্রায়শই সোনাক্ষীর সাথে সরাসরি দেখেছে তবে থেকে আনুজ বুঝেছে পর্দার সোনাক্ষীর থেকে হাজারগুন বেশি সেক্সি আর হট বাস্তবের সোনাক্ষী। আনুজ কাজের বাহানায় সোনাক্ষীর বাড়ি গেলেই, সোনাক্ষীর শরীরটা চোখ দিয়ে গিলে খেত, সোনাক্ষী সেটা ভালই বুঝতে পারত , সেও মাঝে মাঝে ইচ্ছে করে আনুজকে নিজের মাইয়ের খাঁজ দেখাত, আবার কখনো নাইটি বা শাড়িটা পোঁদের খাঁজে ঢুকিয়ে আনুজের সামনে দিয়ে পেরিয়ে যেত । আসলে সোনাক্ষী আনুজকে টিজ করতে চাইছিল, তাঁর দিকে কামূক ভঙ্গিতে তাকিয়ে থাকা সবাইকে তাঁর এমন টিজ করতে ইচ্ছে করে; কারো সাথে শুতে চাইত না, জাস্ট টিজের মজা নিত। কিন্তু ভাগ্য তার জন্য অন্য কিছু পরিকল্পনা রেখেছিল, সে বুঝতেও পারেনি যে আনুজ তাকে চুদবে, তারপর আস্তে আস্তে তাকে একটা রেন্ডীতে পরিণত করবে । চলুন সেই ঘটনা শুরু করা যাক ।

গ্রীষ্মকালের সকাল, আজ কোন শুটিং নেই সোনাক্ষীর। সারাদিন নিজের আবাসেই সময় কাটাবে। বাসায় কাজের লোক ছাড়া কেউ নেই। কাজের লোক বলতে শুধু মাত্র তাঁর রুম ক্লিনার এক মেয়ে। বাদ বাকি সব কাজের জন্য তার বাবা-মায়ের কাজের লোকেরাই আছে।  সোনাক্ষী সদ্য বাথরুম থেকে স্নান করে বেরিয়ে বিছানায় রাখা তার কালো পুশ-আপ ব্রা আর লাল প্যান্টিটা পরে ফেলল, তার ওপর একটা সাদা কুর্তী আর হলুদ লেগিংস । কুর্তীটা বেশ পাতলা, তার এতর দিয়ে সোনাক্ষীর ব্রাটা বেশ ভালই বোঝা যাচ্ছে । চুল আঁচড়ে, সামান্য মেক-আপ করে সোনাক্ষী ফোন হাতে নিতে যাবে এমন সময় তাঁর ফ্ল্যাটের কলিং বেল বেজে উঠলো, দরজা খুলে সোনাক্ষী দেখল আনুজ দাঁড়িয়ে,

-         হ্যালো ম্যাম, অসময়ে বিরক্ত করার জন্য স্যরি।
-         সমস্যা নেই অনুজ। কি প্রয়োজন বল।
-         আসলে আপনার সোশ্যাল মিডিয়ার হেল্প স্ট্রিট ডগ প্রজেক্টের জন্য কিছু টাকার দরকার, আমি ভিভেক স্যারকে ফোন করেছিলাম, উনি বললেন, উনার একাউন্টে একটা সমস্যা হয়েছে আর মুম্বাইতেও নেই। আপাতত যেভাবেই হোক আমি যেনো সামলে নেই।
-        
-         কিন্তু আমি কিছুতেই ম্যানেজ করতে পারি নি। তাই বাধ্য হয়ে সরাসরি আপনার কাছে এসেছি। স্যরি ম্যাম।
-         ওহ্‌আচ্ছা। সমস্যা নেই। এসো, ভেতরে এসে বসো
 

সোনাক্ষী আনুজের আগে আগে এগিয়ে যেতে লাগল, আজও আনুজ তাকে চোখ দিয়ে গিলে খাচ্ছিল, এটা ভেবে সোনাক্ষী একটু পুলকিত হল, মনে মনে হাসল, তবে আজ কথা বলার সময় আনুজের কথাগুলো কেমন জড়িয়ে যাচ্ছিল, সেই সাথে তার চোখ গুলোও একটু ঘোলাটে । যাইহোক সোনাক্ষী বেডরুমে এসে প্রথমে ভিভেককে ফোন করলো, এবং নিশ্চিত হয়ে নিলো আনুজের কথার ব্যাপারে।  সোনাক্ষী ফোন রেখে আলমারি থেকে টাকা বের করে আলমারি বন্ধ করে পেছনে ঘুরতেই দেখে বিকশ দাঁড়িয়ে। খানিকটা রাগ হলো সোনাক্ষী; সামান্য এক কর্মচারীর তাঁর বেডরুমে আসার সাহস হলো কি করে! তাও নিজেকে সামলে নিলো; ভাবোল এই ধরনের হাই সোসাইটি কালচারের সাথে হয়তো আনুজের পরিচয় নেই।

-         ওহ্‌, তুমি রুমে চলে এসেছ, এই নাও তোমার টাকা
বলে সোনাক্ষী টাকাটা আনুজের দিকে বাড়িয়ে দেয়; আনুজ সোনাক্ষীর হাতটা ধরে বলে,
-         শুধু টাকা নিতে তো আমি আসিনি সোনাক্ষী ম্যাম
-         মানে?
-         আজ আমার তোমাকেও চাই সোনা

বলেই অনুজ সোনাক্ষীর দু হাত চেপে ধরল। পৃথিবীতে কত অদ্ভুত ঘটনাই না ঘটে, আনুজ ভেবছিলো সোনাক্ষী তাকে চড় থাপ্পড় মারবে হয়তো। কিন্তু কোথায় যেনো কি হলো! কোন দূর সুদূরে যেন একটা গল্প লেখা হলো। সোনাক্ষী মূর্তির মতো ঠায় দাড়িয়ে রইলো। সোনাক্ষী আনুজকে সরিয়েও দিল না। তখন আনুজের সাহস আরো বেড়ে গেল। আনুজ তখন সোনাক্ষীর হাত দুটো ধরে হ্যাঁচকা টানে একদম কাছে নিয়ে এলো। সোনাক্ষী নিস্পলক দৃষ্টিতে আনুজের দিকে তাকিয়ে রইল। আনুজ আর দেরি না করে সোনাক্ষীকে জড়িয়ে ধরলো। সোনাক্ষী বাঁধা দিলেও, আনুজ দেরি না করে আস্তে করে প্রথমে সোনাক্ষীর কপালে তারপর মুখে চুমু দিলো। সোনাক্ষী একটু কেঁপে উঠল। আনুজ এবার সোনাক্ষীকে আরো শক্ত করে ধরে সোনাক্ষীর ঠোঁটে চুমু দিলো, প্রথমে সাড়া না দিলেও আস্তে আস্তে জড়িয়ে ধরে সাড়া দিলো। এই মহেন্দ্রক্ষনের অপেক্ষাই হয়তো আনুজ করছিলো। তাঁর স্বপ্নের নায়িকা, তাঁর কল্পনার বিছানা সংগি, তাঁর হস্তমৈথুনের রানী, তাঁর অন্যদাত্রি মেডামের শরীরের উত্তপ্ত স্পরশে এসি রুমের মধ্যে উত্তেজনায় ঘেমে যাচ্ছিলো যেন। অনেক্ষণ আমাদের লিপ কিস চললো।  কিস শেষ হওয়ার পর সোনাক্ষী যেন আচমকা সম্বিৎ ফিরে পেলো, প্রচণ্ড লজ্জা আর বিস্ময় নিয়ে বলল,

-         কী হচ্ছে এসব!!! বেরিয়ে যাও এক্ষুনিনয়তো এক্ষুনি সিকুরিটী ডাকবো
-         প্লিজ ম্যাম, আপনার পায়ে পড়ি। সারা জীবন আপনার দাস হয়ে থাকব। একটাবার শুধু আপনার এই ঐশ্বরিক লাবণ্যময় শরীররে অমৃত স্বাদ আমায় নিতে দিন। প্লিজ।
-         নেশা করেছো। মাথা খারাপ তোমার! কি বলছ এসব।
-         প্লিজ, একটা বার শুধু আমার দেবির যৌবনের রস আমায় পান করতে দিন। প্লিজ ম্যাম।
-         আনুজ, কোথাও একটা ভুল বুঝাবুঝি হচ্ছে, তুমি এখুনি বেরিয়ে গেলে আমি ভাববো এমন কিছু ঘটেনি। অন্যথায় আমি তোমার বিরুদ্ধে ব্যবস্থা নিবো।
-         ভুল বুঝাবুঝি! তাহলে আমার তোদের সামনে পোঁদ দুলিয়ে এভাবে হাঁটেন কেনো আর আজকের পোশাকটা দেখেছেন! আপনার, ব্রা’টা তো পরিষ্কার বোঝা যাচ্ছেআমি জানি আপনার জনপ্রিয়তা, সমাজ ভাবনা আপনাকে বাঁধা দিচ্ছে। কিন্তু আমি জানি আপনি কি চান।

বলেই আনুজ সোনাক্ষীর কুর্তির ওপর দিয়ে সোনাক্ষীর মাই দুটো টিপতে শুরু করে দেয় । সোনাক্ষী তার মাই থেকে আনুজের হাত থেকে ছাড়িয়ে বলে,

-         এবার কিন্তু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে আনুজ এবার কিন্তু তুমি না গেলে আমি চিৎকার করবো
-         করেন চীৎকার। আপনার শরীরের গহীনের সৌন্দর্য দেখতে গিয়ে মার খেতেও আমার আপত্তি নেই।

বলেই, সোনাক্ষী কিছু বিঝে ওঠার আগেই আনুজ তাকে ঠেলে বিছানায় ফেলে দেয়, আর তারপর জোর করে সোনাক্ষীর কুর্তিটার সামনের দিকে ছিড়ে ফেলে আনুজ সোনাক্ষীর মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে দিল। সোনাক্ষী বুঝে যায়, তাঁর প্রতিনিয়ত করা টিজ আনুজকে হিংস্র বানিয়ে ফেলেছ। যে কোন অবস্থাতেই আজ তাঁর ম্যাডামের গুদে সে তার বাঁড়া ঢোকাবে। সোনাক্ষীর যে খুব মন্দ লাগছে তা নয়, এমন হিংস্র উত্তজেনার প্রতি তাঁর দুর্বলতা আজীবনের।  সোনাক্ষীর কুর্তি ছিড়ে আনুজ সোনাক্ষীর মাইগুলো বেশ কয়েকবার টিপে, সোনাক্ষীর ব্রাটা টেনে সামান্য নামিয়ে দিল আর সোনাক্ষীর ৩৪ সাইজের টাইট মাই গুলোর বোঁটা দুটো পালা করে মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল, আবার কখনো বা বোঁটা দুটো হালকা হালকা কামড়াতে লাগল। ওদিকে সোনাক্ষী সতীসাবিত্রীর মতো সমানে গুঙিয়ে বলতে লাগলো,

-         আহহ্‌ আনুজ লাগছে ছাড়ো আমায় কী করছো তুমি প্লীজ আনুজের তুমি ভুল করছ।
সোনাক্ষীর ক্রমাগত বাঁধায় বিরক্ত হয়ে আনুজ সোনাক্ষীর মাই থেকে মুখ তুলে বলে,
-         ঠিকাছে, যদি আমি ভুল করে থাকি তবে আমাকে বলেন চলে যেতে। আমি চলে যাবো।
 
যদিও আনুজের এই উদ্দাম পাগলের মতো যৌনতা সোনাক্ষীকে ভীষণ উত্তেজিত করে তুলছিল, সে বুঝতে পারছিল তার গুদে রস কাটছে, তার গুদ তার বিপক্ষে যেয়ে আনুজের বাঁড়ার চোদন খেতে চায়, তার ওপর আনুজ প্যান্ট, জাঙ্গিয়া ভেড আনুজের ঠাটানো মোটা বাঁড়াটা সোনাক্ষীর তলপেটে ঘষা খাচ্ছিলো। এসব কারণে অথবা ভবিতব্যের ইশারায় সোনাক্ষী একদম চুপ করে থাকলো কিছুক্ষণ। সোনাক্ষীর এই নীরবতায় আনুজের আর কিছু বুঝতে বাকি রইলো না।  আনুজ সোনাক্ষীর ওপর থেকে উঠে তাড়াতাড়ি নিজের প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ফেলল, আর জাঙ্গিয়াটা দলা পাকিয়ে ছুঁড়ে মেরেই সোনাক্ষীর হাত দুটো নিজের দুই হাত দিয়ে চেপে ধরে, আগের মতোই কামড়ে, চুষে সোনাক্ষীর মাইগুলো খেতে লাগল । সোনাক্ষীর মাইগুলো নিয়ে আরো বেশ কিছুক্ষন খেলা করার পর, আনুজ সোনাক্ষীকে উপুড় করে শুইয়ে দিয়ে সোনাক্ষীর পাছায় হাত বোলাতে বোলাতে হঠাৎ করেই সোনাক্ষীর পাছায় একটা চড় মেরে বসল, সোনাক্ষী আবার গুঙ্গিয়ে উঠলো আর সেটা দেখে আনুজ ভড়কে গিয়ে বলল,

-         স্যরি ম্যাডাম, ব্যথা লেগেছে। ব্যথা লাগলে আর এমন করবো না।
-         না ব্যথা পাই নি। আচমকা করায় মুখ থেকে শব্দ বেরিয়েছে।

সোনাক্ষীর মুখে এই কথা শুনে আনুজের হিংস্রতা জেগে উঠলো, সোনাক্ষীর চুলের মুঠি ধরে আরো বার কয়েক সোনাক্ষীর ডবকা নরম পোঁদে চড় মারল। তারপর সোনাক্ষীর পেছনে বসে পড়ল। সোনাক্ষীর পেছনে বসে আনুজ সোনাক্ষীর মাইগুলো টিপতে টিপতে সোনাক্ষীর পোঁদে মুখ ঘসছিল । আস্তে আস্তে হাত নামিয়ে আনুজ সোনাক্ষীর লেগিংসটা খুলতে যাবে এমন সময় সোনাক্ষীর লেগিংস-এ গুদের কাছটায় একটা ছোট্ট ফুটো হয়ে আছে । ফুটোটা দেখে আনুজের মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল, সে ফুটোর মধ্যে দুই হাতের দুটো আঙ্গুল ঢুকিয়ে একটানে সোনাক্ষীর লেগিংসটাও ছিঁড়ে ফেলল , আর আনুজের সামনে একটা লেসের কাজ করা গোলাপী প্যান্টি দিয়ে ঢাকা সোনাক্ষীর চওড়া পোঁদটা উন্মুক্ত হয়ে গেল, যেটা ইতিমধ্যেই আনুজের শক্ত হাতের চাপড় খেয়ে খেয়ে হালকা লাল হয়ে গেছে। প্যান্টিটা লেসের হওয়ায় সোনাক্ষীর পোঁদের বাদামি ফুটোটা হালকা ভাবে বোঝা যাচ্ছিল, সেই সাথে গুদের ওপরে প্যান্টিটা এরমধ্যেই ভিজে গেছল ।

আনুজ সোনাক্ষীর পোঁদের ওপর থেকে প্যান্টিটা সামান্য সরিয়ে গুদের চেরায় একবার হাত বুলিয়ে নিল, এতে আনুজের আঙ্গুলে সোনাক্ষীর রসালো গুদের আঠাঁলো রস লেগে গেল । আনুজ আঙ্গুলগুলো নিজের নাকের কাছে নিয়ে এসে সোনাক্ষীর রসের গন্ধ শুঁকে স্বাগতক্তির স্বরে বলে উঠলো,

-         আহহ্‌ ম্যাডাম কী ঝাঁঝালো গুদের রস আপনারগন্ধ শুঁকলেই বাঁড়া দাঁড়িয়ে যায়
-         কিসব নোংরা কথা বলছো আনুজ
-         আর ম্যাডাম, একদিকে গুদে রসের বন্যা বয়ে যাচ্ছে, আর এদিকে আমাকে বলছেন, আনুজদ ছেড়ে দাওআমায় দিয়ে চোদাতে না চাইলে গুদটা এত ভিজা কেনো আপনার
-         তুমি কি চাও, তোমার ম্যাডাম রাস্তার মেয়েদের মতো তোমার উপর ঢলে পড়ুক।

একথা শুনেই যেনো আনুজের আর উত্তেজনা বেড়ে গেলো। আর সোনাক্ষীর ডাঁসা পোঁদে আরো একটা চাটি মারল । আরো এক দুবার সোনাক্ষীর গুদ আর পোঁদের ফুটোয় নাক ঘষে আনুজ সোনাক্ষীকে সোজা করে দিয়ে প্যান্টির ওপর দিয়েই সোনাক্ষীর গুদে হালকা হালকা কামড় বসাতে লাগল । ওদিকে সোনাক্ষীর পক্ষে নিজেকে সামলানো কঠিন হয়ে পড়ছে, সে তার কামুকি রূপে কোনমতেই ফিরে আসতে চাইছে না, তার পরিবারের সম্মান, তাঁর ক্যারিয়ারের সম্মান, তাঁর প্রেমিক, তার জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ , আবার যে উদ্দাম যৌনতা সে তার প্রেমিকের মধ্যে আসা করত, সেটা আজ সে আনুজের মধ্যে দেখতে পাচ্ছে। তাঁর শরীরটাকে আনুজ তছনছ করে দিচ্ছে, তার অনেকদিনের স্বপ্ন কেউ তাকে জোর করে চুদবে, তার সমস্ত শরীরে সেই পুরুষের হাতের ছাপ, দাঁতের দাগ থাকবে, আর আজ আনুজ তার সাথে সেইরকমই করছে, কামড়ে কামড়ে মাইগুলোতে এর মধ্যেই দাঁতের দাগ ফেলে দিয়েছে আনুজ , পাছায় যেরকম জোরে জোরে চাটি মারছে তাতে মনে হয় পাছাতেও আনুজের হাতের ছাপ পড়ে গেছে, আর এই সব ভেবে তার গুদ ক্রমাগত রস ফেলে চলেছে, প্যান্টিটাতো ভিজেছেই, সেই সাথে তার থাই বেয়ে যে আস্তে আস্তে তার গুদের রস গড়িয়ে পড়ছে সেটাও সোনাক্ষী বেশ ভালো মতো বুঝতে পারছিল ।

কিন্তু তবুও সে একটা দোটানার মধ্যে ছিল, নিজের অধিন্যস্ত কর্মচারীর সাথে তাঁর মতো সম্ব্রান্ত পরিবারের এমন জনপ্রিয় এক্ট্রেসের যৌন সংগম কিছুতেই ভালো কিছু বয়ে নিয়ে আসতে পারে না। লোকে জানলে কত বড় কেলেঙ্কারি হবে! তাই তার শরীর চাইলেও তার মন আনুজের প্রলোভনে সায় দিচ্ছিল না । কিন্তু যেই মুহুর্তে আনুজ সোনাক্ষীর গুদে মুখ দিল, আনুজের খসখসে জিভ সোনাক্ষীর ক্লিটোরিস ঘষতে লাগল, আনুজের দাঁড়ি গোঁফ সোনাক্ষীর বালহীন গুদে খোঁচা মারতে শুরু করল সোনাক্ষী আর নিজেকে সামলাতে পারল না; আনুজের মাথাটা নিজের গুদে চেপে ধরে সোনাক্ষী চিৎকার করে ওঠে,

-         আহহ্‌ আনুজ চাটো ভালো করে চাটো জিভটা ভেতরে ঢুকিয়ে দাও চেটে কামড়ে খেয়ে ফেলো আমার গুদটাকেশাস্তি দাও তোমার ম্যাডামকে.আহহ্ আনুজ উমম্
-         আহ! আপনার কাম জড়ানো মুখে আমার নামটা এইভাবে শুনার জন্য আমি মুখিয়ে ছিলাম।
-         আমি সত্যি এটা চাইনি আনুজ তুমি জোর করে আমার সাথে এরকম করলেআহহ্‌ কিন্তু তোমার ওই খসখসে জিভের স্পর্শে আর নিজেকে শান্ত রাখতে পারলাম নাচোষো আনুজভালো করে চোষোআহহ্‌সব রস খেয়ে ফেলো তোমার ম্যাডামের উফফ্
-         যা রস বেরচ্ছে আপনার!উমম্‌এই রসের সাগরেই আমি তলিয়ে যাবো ম্যাডাম।  
-         ঊফফ আনুজ তুমি এসব কি শুরু করলে! আমি পাগল হয়ে যাবো। আর আজ থেকে তুমি সবার আড়ালে আমায় নাম ধরে ডাকবে আনুজ
-         তাই হবে ম্যাম আজ থেকে তুমি আমার সোনাক্ষী, আর আমি তোমার আনু
-         আহহহহহ, সুখ দেবে তো আমায় তুমি আনুজআমার গুদের ভেতরের পোকাগুলো তোমার কামান দিয়ে মেরে ফেলবে তো সোনা,
-         খুব সুখ দেব সোনা দেখতো, আমার বাঁড়াটা পছন্দ হয় কিনা

বলে আনুজ সোনাক্ষীর গুদ থেকে মুখ তুলে সোনাক্ষীর মুখের সামনে নিজের বাঁড়াটা নাড়াতে লাগল। আনুজের ঠাঁটানো মোটা বাঁড়াটা দেখে সোনাক্ষীর গুদে আরো বেশি করে রস কাটতে লাগল; আনুজের বাঁড়া তার প্রেমিক জহিরের চেয়ে বেশ বড়ো, আর মোটা, তাই আর এক মুহুর্ত দেরী না করে সোনাক্ষী আনুজের বাঁড়াটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল । আনুজের বাঁড়াটা মুখে পাওয়ার পর সোনাক্ষী সেটাকে ললিপপের মতো চুষতে লাগল, আবার কখনো বাঁড়াটা মুখ থেকে বের করে আনুজের বালে ঘেরা বিচিদুটো মুখে নিয়ে চুষছিল, আবার কখনো বা একহাতে বাঁড়া খিঁচতে খিঁচতে আনুজের বাঁড়ার চামড়া নামিয়ে মুন্ডিটাতে জিভ বোলাচ্ছিল। ওদিকে সোনাক্ষীর তীব্র চোষনে আনুজেরও অবস্থা কাহিল, মাঝে মাঝে সে সোনাক্ষীর মুখে ছোট ছোট ঠাপ মারছিল, কিন্তু সে আর বেশীক্ষন মাল ধরে রাখতে পারবেনা বুঝতে পেরে তাড়াতাড়ি বাঁড়াটা সোনাক্ষীর মুখ থেকে বের করে, সোনাক্ষীর গুদে ঢুকিয়ে দিল। হঠাৎই আনুজের বাঁড়াটা গুদে ঢুকতেই সোনাক্ষী “ওক্‌” করে একটা আওয়াজ করে আনুজকে জড়িয়ে ধরলো । আনুজ সোনাক্ষীর ঠোঁটে ঠোঁট গুঁজে দিয়ে আস্তে আস্তে ঠাপ মারতে লাগল, ঠাপের গতি যত বাড়তে লাগল তত তাদের দুজনের শীৎকার বাড়তে লাগল, ঘরটা ঠাপের আওয়াজে ভরে যেতে লাগল । সোনাক্ষী আনুজকে জাপটে ধরে আনুজের পিঠে তার নখের দাগ বসিয়ে দিচ্ছিল

-         আহহ্‌ আনুজ কী পাকা খেলোয়াড় তুমি আমার গুদে কী সুন্দর ঘসা খাচ্ছে আর একটু ভেতরে ঢোকাও আনুজ প্লিজ সোনা আহহ্‌
-         তোমার গুদটাও ভীষণ গরম সোনা ওহহ্‌ আমার বাঁড়াটা পুড়িয়ে দিচ্ছে গো দেখো আমার বিচিদুটো কী সুন্দর তোমার গুদের তলে বাড়ি মারছে সোনা
-         হ্যাঁ তোমার সমস্ত ফ্যাদা আজ আমি আমার গুদে চাই আনুজউমম্‌
-         দেব সোনা কী ভীষণ টাইট তোমার গুদ জেভাবে কামড়ে ধরছ আমার বাঁড়াটাকে জানিনা আর কতক্ষন মাল ধরে রাখতে পারবউফফ্‌
-         ঠিক আছে নাওঅত জোরে কামড়াবো নাতবে তোমাকে কিন্তু আনুজের মাইগুলো কামড়াতে হবে আনুজদেখছো না, বোঁটাগুলো কেমন তিরতির করছেআহহ্‌ প্লিজ বোঁটাগুলো চোষোউমম্‌
-         কী সুন্দর আঙ্গুরের মতো বোঁটাগুলো তোমার সোনাক্ষীসারাদিন মুখে পুরে চোষা যায়উমম্‌
-         আহহ্‌ আনুজ মাল ফেল আমার গুদে ওহহ্‌ আমি তোমার গরম ফ্যাদা দিয়ে গুদটাকে স্নান করাতে চাই উমম্‌ ফেল আনুজ
-         আহহ্‌ সোনাক্ষী অভাবে তোমার গুদ দিয়ে বাঁড়াটাকে কামড়িও না আহহ্‌আস্তে সোনা আমার মাল পরছেওহহ্‌ নিয়ে নাও সোনা আহহ্‌ আনুজের ফ্যাদাতে তোমার গুদ ভরিয়ে নাও ওহহ্‌
-         আমারও জল খসছে আনুজআহহ্‌ একটু স্পিডে ঠাপাও সনাউফফ্‌ বেরিয়ে গেল ওহহ্‌তুমিও ফ্যাদা ঢালো সোনাউমম্‌

এইভাবে একসাথে শীৎকার করতে করতে আনুজ ও সোনাক্ষী দুজনেই তাদের কামরস খসিয়ে দিল । প্রায় আধ ঘন্টার চোদাচুদিতে তারা দুজনেই ক্লান্ত, আনুজ তখন সোনাক্ষীর ওপর শুয়ে আছে, বাঁড়াটা তখনো সোনাক্ষীর গুদের ভেতর ফ্যাদা আর গুদের রসে মাখামাখি হয়ে আছে। আনুজের মুখটা সোনাক্ষীর ডান মাইয়ের কাছে, মাঝে মাঝে জিভ বের করে আনুজ সোনাক্ষীর মাইটা চাটছিল, সোনাক্ষী আনুজের মাথায় হাত বোলাতে বোলাতে বলল,

-         তোমার মতো পাকা খেলোয়াড় থাকতে এতদিন কিনা আমি একাকীত্ব আর নিঃসঙ্গতার যন্ত্রণা ভোগ করতেছি। আজ থেকে কিন্তু তুমি আমার শরীরের ম্যানেজার। আজ থেকে তোমার ঐ রাজকীয় বাঁড়ার জন্য আমার গুদটা আরো বেশী করে চুলকাবে
-         চুলকাক না আমি তো আছি যখনি চুলকাবে, একটা ফোন করবে, আমি তোমার গুদের চুলকানি মিটিয়ে দেব সোনা
বলে আনুজ সোনাক্ষীর ডান মাইটা কামড়ে দিল । সোনাক্ষী আনুজের মাথাটা তার ডান মাইয়ের অপর চেপে ধরে বলল,
-         তাহলে এখনি আর একবার দাও না সোনা দেখো না আমার কামুকি গুদটা আবার চুলকাচ্ছে
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#3
Khub valo golpo
Like Reply
#4
৩।


সোনাক্ষীর কথায় আনুজ সাথে সাথে সোনাক্ষীর ওপর থেকে উঠে, বাঁড়াটা বের করে সোনাক্ষীর মুখের সামনে ধরল, সোনাক্ষীও বাঁড়াটা সাথে সাথেই মুখের মধ্যে নিয়ে নিল । আনুজের বাঁড়ায় তখনো অর ফ্যাদা আর সোনাক্ষীর গুদের রস লেগেছিল, যেটার স্বাদ আনুজের বাঁড়া চোষার সময় সোনাক্ষী পাচ্ছিল। এই স্বাদটা তার জন্য একদমই নতুন ছিল, সেও ধীরে ধীরে আবার জেগে উঠছিল, একটা হাত দিয়ে সোনাক্ষী তার গুদটা নিয়ে খেলা করছিল। সোনাক্ষীর মুখের মধ্যে আনুজের বাঁড়াটা আবার পুরোপুরি খাঁড়া হতেই দুজনেই বিছানা থেকে নেমে আসলো।  আনুজ আস্তে আস্তে বিছানা থেকে উঠে সোনাক্ষীর পেছনে দাঁড়িয়ে সোনাক্ষীর পাছায় বাঁড়াটা ঘষতে লাগলো। সোনাক্ষী চমকে গিয়ে পেছন ফিরে একগাল হেসে বললো,

-         ও আচ্ছা আমার সোনার তাহলে এই ইচ্ছা। ঠিক আছে তাহলে ওইভাবেই চোদ আমাকে।

এই কথা বলে সোনাক্ষী দুই হাত জানলায় রেখে নিজের পা দুটো ছড়িয়ে দাঁড়ালো। আনুজ তখন সোনাক্ষীর পিছনে পসিশন নিয়ে দাঁড়ালো। সোনাক্ষীর মাংসল পাছাটা সে এখন প্রান ভরে উপভোগ করবে। তাঁর সামনে সোনাক্ষী পোঁদ উঁচু করে দাঁড়িয়ে আছে আর সোনাক্ষীর রসালো গুদটা ভালো মতোই দেখা যাচ্ছে। এর থেকে ভাল সুযোগ আর কি হতে পারে। সুজন দুই হাত দিয়ে সোনাক্ষীর পাছার দাবনা ধরে জোরে চাপ দিলো। সোনাক্ষী চমকে উঠে বললো,

-          আনুজ, এসব কি করছো!
-         সোনা তুমি চুপচাপ শুধু দেখো আমি কি করি তোমার সাথে।

এরপর আনুজ হাঁটু গেড়ে বসে সোনাক্ষীর গুদে মুখটা চেপে ধরে চাটতে শুরু করেছে। সোনাক্ষীর জন্য এটা একদমই নতুন ব্যাপার। তাও সে নিজেকে সামলাতে পারছে। তাঁর পুরো শরীর এখন থরথর করে কাপছে। আনুজ খুবই মজা পাচ্ছে সোনাক্ষীর গুদ চাটতে। সে এটাও বুঝতে পারছে সোনাক্ষীও এতে সুখ পাচ্ছে। তাই সে আরও বেশি থুতু মুখে এনে আয়েশ করে গুদের ফুটো চাটতে লাগলো। সোনাক্ষীর গুদ থেকে আসা গন্ধটা সুজনকে পাগল করে দিচ্ছে। গুদের মুখটা একদম ভিজে গেছে। আনুজ হাত দিয়ে নরম দাবনাগুলো সরিয়ে দিয়ে সোনাক্ষীর গুদের কোট মুখে নিয়ে চুষতে শুরু করলো । সোনাক্ষী প্রায় সাথে সাথেই শীৎকার দিয়ে পোঁদটা আনুজের দিকে আরও উঁচু করে ধরলো আর গুদটা আনুজের মুখের সাথে চেপে ধরলো। আনুজ জিভ দিয়ে বেশ কয়েকবার গুদের চারপাশটা জোরে জোরে চাটা দিলো তারপর নিজের উঠে দাঁড়িয়ে নিজের শক্ত বাঁড়াটা নিয়ে সোনাক্ষীর রসে ভেজা গুদের মুখে রেখে হালকা চাপ দিলো। অনায়েসেই ওঁর বাঁড়াটা সোনাক্ষীর বালে ঢাকা গুদে ঢুকে গেল। এরপর আনুজ কোমর নাড়িয়ে ডগি স্টাইলে নিজের ম্যাডামকে ঠাপাতে লাগলো। পিছন থেকে অনবরত ঠাপের কারনে সোনাক্ষীর মাইগুলো জোরে জোরে দুলতে শুরু করলো। আনুজ তখন পিছন থেকে সোনাক্ষীর ঝুলতে থাকা মাইদুটো দুই হাতে ধরে টিপতে লাগলো। আর সেই সাথে ঠাপানোও চালু রাখলো। সোনাক্ষী উত্তেজনায় পাগল হয়ে জোরে জোরে শীৎকার দিতে লাগলো।

-         আনুজ, আমাকে চোদো, আমাকে চোদো, আমাকে চোদো। নিজের ওই মুগুরের মত ল্যাওড়াটা দিয়ে আমাকে চুদে দাও আর আমার গুদটা নিজের ফ্যেদা দিয়ে ভরিয়ে দাও , আনুজ। আমি এখন থেকে শুধু তোমার আদর, তোমার শুধু তোর চোদা, তোমার গাদন খেতে চাই।
আনুজ এক নাগাড়ে সোনাক্ষী কে চুদতে চুদতে বললো
-         তোমার অপূর্ব গুদ মেরে যে কি সুখ বলে বোঝাতে পারবো না সোনাক্ষী সোনা.... তোমার মতো সেক্সি মালকে ছেড়ে আমি থাকতে পারবো না।
-         আহহহঃ আাহহহহঃ.......ওওহহহহ........আনুজ জোরেরররররর..........আরররওওও...... জোরে............ আরও জোরে মার্ ...

এই বলে সোনাক্ষী নিজের গুদটা দিয়ে আনুজের বাঁড়াটা কামড়াতে লাগলো। সোনাক্ষীর কথা শুনে আনুজ আরো উত্তেজিত হয়ে জোরে জোরে ঠাপ মারতে মারতে সোনাক্ষীর মাই দুটো আরো জোরে টিপতে লাগলো। এদিকে সোনাক্ষী গুদের জল খসিয়ে দিয়েছে। রস ভর্তি গুদ মারায় পচ পচ শব্দ হচ্ছে। প্রায় ২০-৩০ টা লম্বা ঠাপ মারার পর আনুজ আর সামলাতে না পেরে বাঁড়াটা তাড়াতাড়ি সোনাক্ষীর গুদ থেকে বের করে নিয়ে সোনাক্ষীর হাতটা ধরে নিজের সামনে বসিয়ে দিয়ে বাঁড়াটা সোনাক্ষীর মুখে ঢুকিয়ে দিলো। সোনাক্ষী চমকে গেলেও নিজেকে সামলে নিলো আর বাঁড়াটা একটু চুষতেই আনুজ বাঁড়ার সমস্ত রস সোনাক্ষীর মুখে ঢেলে দিলো। সোনাক্ষী পরম আনন্দে বাঁড়া চুষতে চুষতে সব রস খেয়ে নিলো।

-         উ ... ওহ ম্যাডামএতো আরাম আমি কোনোদিন পাই নি। আর কোনোদিন পাবো কিনা জানিনা!
-         এখন থেকে যখন চাইবে তখন পাবে।

এই বলে নিজের জিভ দিয়ে সোনাক্ষী আনুজের বাঁড়াটা চেটে চেটে পরিষ্কার করে দিলো। আনুজ তখন সোনাক্ষীকে বিছানায় শুইয়ে সোনাক্ষীর গুদের সব রস চেটে পরিষ্কার করলো।  কিছুক্ষণ দুজনেই বিশ্রাম নিলো। হয়তো অন্যদিন হলে দুজনেই বিরতি নিত। কিন্তু আজ দুজনের শরীরে অসুর ভর করেছে। একটু পরেই আনুজ উঠে বসলো, এরপর হাঁটুর উপর ভর দিয়ে দাঁড়িয়ে সোনাক্ষীর ঘাড়ের কাছে হাত দিয়ে সোনাক্ষীর মুখটা ধরে আনুজ তার ঠাটানো বাঁড়ার সামনে মুখটা রাখলো। সোনাক্ষী দেরী না করে মুখ খুলে সপ করে সেটা মুখে পুরে চুষতে শুরু করলো। আর সেই সাথে কাতরে উঠলো আনুজ,

-         আহহহ সোনাআআআআ কী ভাল লাগছে তোমার চোষা খেতে

সোনাক্ষী এবার বাঁড়াটা ভাল করে ধরে খেঁচতে খেঁচতে চোষা শুরু করলো। পুরো আইস্ক্রিমের মতো তারিয়ে তারিয়ে চুষতে থাকলো ওর গরম, ঠাটানো আখাম্বা বাঁড়াটা। সোনাক্ষী আনুজের বাঁড়ার মুন্ডিতে নিজের জিভটা সাপের মত করে বের করে একবার চেটে নিয়ে কামরসটুকু মুখের ভেতরে টেনে নিয়ে একটা চুমু দে। বাঁড়ায় সোনাক্ষীর জিভের পরশ পেয়ে সুখে উমমমমমমম মাআআআআআআ করে একটা শীৎকার দিয়ে আনুজ চোখ দুটো বন্ধ করে। সোনাক্ষীর জিভের ডগাটা দিয়ে ওর বাঁড়ার বড়, মোটা হাসের ডিমের মতো মুন্ডিটার তলার স্পর্শকাতর জায়গাটায়, ভেজা, উষ্ণ, খরখরে, লকলকে জিভের কামুক পরশ পেতেই নিঢাল হয়ে যায়। সাপের মত করে জিভটাকে আলতো স্পর্শে এলোপাথাড়ি বুলাতে শুরু করে সোনাক্ষী। আনুজ ভীষণ আরামে সুখের আবেশে শীৎকার তুলতে থাকে।
 
-         ওওওওওমমমম্ আআআআমমমম্মাআআআআআ ইয়েস ইয়েস্, ইয়েস্, ইয়েস ওওওওওম্ম্ম্-মাই গঅঅঅঅড! চাটও সোনা। ভাল করে চাটো

এই আদিম সুখের হদিস পেয়ে আনুজ সোনাক্ষীর মাথাটা হাতে ধরে নিজের দিকে টেনে সোনাক্ষীর জিভের পুরো সুবটুকুকে উপভোগ করতে লাগল। সোনাক্ষী নিজে ফিল্মের নায়িকা হয়েও এতদিন ধরে দেখে আসা ব্লু সিনেমার নায়িকাদের বাঁড়া চোষার কলাকৌশলগুলি একটা একটা করে প্রয়োগ করতে লাগলো। প্রেমিক কিংবা অন্যপুরুশের সঙ্গে এতদিন এতবার সঙ্গম করেও সোনাক্ষী এসব বিদ্যা প্রয়োগ করিনি, সব হয়তো তুলে রেখেছিলো আজকের এই বিশেষ দিনের জন্য। সোনাক্ষীর আনুজের আখাম্বা বাঁড়াটাকে উপরে তুলে ওর তলপেটের সাথে লেপ্টে ধরে বাঁড়া আর বড় বড় বিচিদুটোর সংযোগ স্থলে জিভ ঠেকিয়ে চাটতে শুরু করি। আনুজ যেন সুখে কাতরে উঠল। ওর সুখ-শীৎকার শুনে যখন বুঝলো, সোনাক্ষী ওকে আরাম দিতে পারছে, তখন ওর কোঁচকানো চামড়ার বালহীন বিচিজোড়ার মাঝের শিরার উপরেও লম্বা লম্বা চাটন মারতে শুরু করলো।

কখনও একটা বিচিকে মুখে নিয়ে চুষতে চুষতে আবার বাঁড়াটা হাতে নিয়ে খেঁচতে থাকে। চুষতে চুষতে বিচিটা মুখ থেকে একএকবার বেরিয়ে যাচ্ছে, কিন্তু পরক্ষণেই আবার অন্য বিচিটা টেনে নিচ্ছে মুখের ভেতরে। চেটে-চুষে বিচি দুটোকে লালা দিয়ে স্নান করিয়ে দিয়ে তারপর জিভটা চওড়া করে বার করে বাঁড়ার ফুলে ওঠা বীর্য-নালীর উপর দিয়ে চেপে চেপে নিচ থেকে উপরে তুলে পর পর বেশ কয়েকটা লম্বা লম্বা চাটন দিতে থাকে। এভাবে বাঁড়া চেটে সোনাক্ষীর নিজের অধিন্যস্ত কর্মচারীকে সুখের সপ্তম আকাশে তুলে দিয়ে সোনাক্ষী মুখ তুলে ওর চোখে চোখ রাখে। তারপর সোনাক্ষী দুষ্টুমি করে বাঁড়াটা মুখের সামনে এনে বড়ো করে একটা হাঁ করেই কপ্ করে ওর বাঁড়াটা মুখে পুরে নিলো। বাঁড়াটা মুখে নিয়েই সোনাক্ষী চুষতে শুরু করে। বাঁড়ার তলার অংশটা জিভের উপরে রেখে নিজের খরখরে রন্ধ্রিময় জিভের উত্তপ্ত পরশ দিয়ে দিয়ে সোনাক্ষী আনুজের বাঁড়াটা চুষতে চুষতে ক্রমশ একটু একটু করে বেশি করে মুখের ভেতরে নিয়ে নিতে লাগলো। দেখতে দেখতে আনুজের দশাসই অশ্বলিঙ্গটা একসময় পুরোটাই গিলে নিলো নিজের সর্বগ্রাসী মুখের ভেতরে। সোনাক্ষীর ঠোঁট ওর পরিষ্কার করে কামানো বাঁড়ার গোঁড়ায় লেগে গেল।

সোনাক্ষী আনুজের বাঁড়া চুষতে চুষতে হাতে করে গড়াতে থাকা লালা তুলে নিয়ে ওর বাঁড়ায় মাখিয়ে আবার সেটা মুখে পুরে চুষতে লাগলো। কখনও বা পুরো বাঁড়া মুখ থেকে বের করে কেবল মুন্ডিটা মুখে রেখে আবার টেনে নিতে লাগলো নিজের গরম, ভেজা মুখগহ্বরে।
এমন উদ্দাম চোষনলীলায় আনুজ যেন সুখে দিশেহারা হয়ে গেলো,

-         আহহহহহ মাআআআআআআ গোওওওও কি সুখ দিচ্ছেন ম্যাডাম আমাকে! ওহহহহহহ বাঁড়া চুষিয়ে যে এতো সুখ আমি কল্পনাও করি না সোনা।

এইভাবে বাঁড়া চোষানোর অমোঘ সুখে আচ্ছন্ন হয়ে চোখ দুটো বন্ধ করে আআআআহহহ্ করতে লাগলো। এই ভঙ্গিতে বেশ কিছুক্ষণ বাঁড়াটা চোষার পর সোনাক্ষীর গাল আর ঠোঁট দুটো ধরে এলো । তাই আর চুষতে না পেরে বাঁড়াটা মুখ থেকে বের করে বলল,

-         আর কত চুষতে হয় তোমার বাঁড়া
-         আমি আর কিছুই করবো না সোনা। এখন থেকে তুমি আমার মালকিন।  তুমি যা করিয়ে নিতে চাও, আমি তাই করবো।

আনুজের এমন আত্মসমর্পণ সোনাক্ষীর কামুকী স্বত্বাকে যেনো আরো জাগিয়ে তুললো। সোনাক্ষী এবার ঘুরে দাঁড়ালো এবং এই প্রথম যেচে আনুজকে তাঁর পোঁদ দেখতে বললো। আনুজ এবার আহ্লাদে রুমের মেঝেতে চিৎ হয়ে শুয়ে পড়লো। তাঁর খানকি সোনাক্ষী ম্যাডাম আনুজকে হতবাক করে আনুজের  মুখের ওপর ওর পোঁদ রেখে বললো,

-         প্লিজ চেটে দাও, প্লিজ একবার চেটে দাও।

এমন কিছু তাঁর জীবনে ঘটতে পারে কোনওদিন কল্পনাও করেনি আনুজ। আনুজ সোনাক্ষীর অসামান্য পোঁদ দুটোয় হাত বোলাতে বোলাতে পোঁদের ফুটোয় বুড়ো আঙুল ঘসে ঘসে আলগা করতে থাকলো আর গুদের থেকে রসের ধারার শেষ বিন্দু নিয়ে গুদের ভেতরে তর্জনী গুঁজে গুঁজে দিতে থাকে। সোনাক্ষী আনুজের মুখে পোঁদ চেপে বললো,

-         প্লিজ আনুজ,  আই নিড ইট। প্লিজ আই হ্যাভ নেভার বিন সো সেক্সাইটেড এভার।

আনুজ বুঝলো তাঁর ম্যাডাম এখন অন্য জগতে, তাঁর সত্যি জেনুইন সাক প্রয়োজন। সময় নষ্ট না করে, আনুজ জিভ সরু করে সোনাক্ষীর গুদের শেষ থেকে পোঁদের ফুটোয় বুলোতে শুরু করলো। আর সোনাক্ষীর গুদ থেকে রস বেয়ে পোঁদের ফুটোয় আসছে। আনুজের বাঁড়া আরও ফাটছে। আনুজ জিভ সরু করে যতোটা শক্ত করে পারে সোনার পোঁদের গর্তের ভেতরে ঢোকাতে চেষ্টা চালালো। পোঁদের গর্তের চার পাশে হালকা রোমের মতো কিছু পোঁদের খাঁজের দিকে চলে গেছে। সোনাক্ষী চাপ হালকা করতেই আনুজ জিভ পাতলা করে পোঁদের খাঁজ ধরে পিঠের দিকে গিয়ে আবার ফিরে গুদের শুরু দিকে এনে এভাবে ওঠা নামা শুরু করতেই সোনাক্ষী যেন অপরিচিত কোনও সুখ পেলো। সোনাক্ষীর সুন্দর চোখ মুখে যেনো সুখ চুঁয়ে চুঁয়ে পড়ছে। সারা মুখ কামে ভিজছে, মাথার চুল ছড়িয়ে যাচ্ছে উত্তেজনায়, কানের লতির নীচে কামের স্রোত গলার দিকে নামছে।

আর নিজেকে সামলাতে পারেনা আনুজ। সোনাক্ষীকে নিজে উপর থেকে ঠেলে সরিয়ে বিছানায় টেনে নিয়ে গেলো। সোনাক্ষীর গুদের চেরা দিয়ে রস গড়াচ্ছে। সপ্ সপ্ করে চেটে নিয়ে সোনাক্ষীকে উপুর করে দেয় আনুজ। পোঁদটা উঁচু করার জন্য পেটের নীচে দুটো বালিশ দিয়ে নেয়। সোনাক্ষী ব্যাঙের মত পা গুটিয়ে রাখে দু-দিকে। আনুজ ওর ফাঁক করে ধরা পোঁদের কাছে গিয়ে জিভ দিয়ে চেটে দেয় সোনাক্ষীর সেক্সি পোঁদের চেরা, ফুটো। পোঁদের ছেঁদায় জিভের ছোঁয়া পেতেই সোনাক্ষী সিঁটিয়ে ওঠে

-         এঃস্- স্ স্ আনুজআ আ আ আ গো ও ও ও ওইউ ডার্টি বয়গুদের রসের সাথে এখন কি তোমার ম্যাডামেরপোঁদের সবও ঝরিয়ে দিবে! 
আনুজ নিরবে দুহাতে পোঁদ চিরে ধরে জিভ ঘুরিয়ে চাটতে থাকে সোনাক্ষীর গাঁঢ়। সোনাক্ষী মুখ উঁচু করে শিটিঁয়ে ওঠে-
-         ওঃস্ স্ সোনাক্ষীআ আ আ গো সুরসুরি লাগছে আনুজ ইঃস্ স্

আনুজ সোনাক্ষীর কথায় কান না দিয়ে মনের সুখে ওর পোঁদ চাটতে থাকে। সোনাক্ষীর আরাম হচ্ছে বুঝে ওর পোঁদের গর্তের মুখে খানিকটা থুতু মাখিয়ে আনুজ নিজের টাটানো ল্যাওড়াটা চেপে ধরে। সোনাক্ষী যাতে ব্যথা না পায় তাই ডগি পজিশনে বসিয়ে দিয়ে নিজে ওর পিছনে চলে যায়। পিছন থেকে বাড়ার মাথা সোনাক্ষীর পোঁদের ছেঁদার কাছে সেট করে একটা জোরে ধাক্কা দেয় আনুজ, সোনাক্ষী সাথে সাথে গুঙ্গিয়ে উঠে নিজের কোমরকে পিছিয়ে দিয়ে আনুজর বাড়াকে নিজের পোঁদে ঢুকিয়ে নেয়ার চেষ্টা করে।

-         একদম ঠিক কাজ করেছ সোনা। মনে হচ্ছে পোঁদ চুদানতে তুমি অভিজ্ঞপোঁদ নাচিয়ে আমার বাড়াকে ঢুকিয়ে নাও তোমার খানদানী পোঁদের ভিতর।

আনজের কথা সোনাক্ষীর কানে কিছুই গেলো না, সে এখন অন্য জগতে চলে গেছে। পোঁদে আনুজের বাড়ার কঠিন চোদা খাওয়া ছাড়া এই মুহূর্তে ওর কাছে আর কোন সত্যি নিই।

-         পৃথিবীতে তোমার থেকে সুন্দর, সেক্সি নারী নেই সোনাক্ষী। এভাবে পোঁদ নাচিয়ে তোমার মত পোঁদ চোদা খায় শুধু স্বর্গের অপ্সরীনাচাও, তোমার পোঁদে আমার বাড়াকে গিলে নাও সোনাক্ষী সোনা

আনুজের গলার স্বর একটু পর পর যেন আরও জোরেই বেজে উঠছে। আনুজ এবার আলতো করে চাপ দিতেই তাঁরর মুণ্ডিটা ঢুকে গেল; সোনাক্ষী ঊও মাআগও বলে শীত্কার দিলো। সোনাক্ষীর আচমকা শীত্কারে ভড়কে গিয়ে আনুজ থেমে যেতেই সোনাক্ষী দাঁত খিচিয়ে বলল,

-         থেমো না সোনা। এই ব্যথা, আনন্দের ব্যথা।

এবার আনুজ আস্তে আস্তে চাপ দিয়ে সোনাক্ষী পোঁদে বাড়াটা ঠেলতে লাগলো। সোনাক্ষী পোঁদ রসে ভিঝে থাকায় বেশ নরম লাগছিলো। এভাবে প্রায় ৫ মিনিট লাগলো পুরোটা ঢোকাতে; সোনাক্ষী আনুজকে বলল,

-     আনুজ সোনা, তুমি নিচ দিয়ে আমার মাই দুটো খাবলে ধরে এবার জোরে জোরে ঠাপাও।

আনুজ সোনাক্ষীর কথা মতো মাই দুটোকে ধরে জোরে জোরে ঠাপাতে লাগলো। পোঁদের ফুটো টাইট হওয়াতে ঠাপাতে বেশ লাগছিলো আনুজের কিন্তু সোনাক্ষী জোরে জোরে, “ঊরী বাবারে গেলরে ওরে আঃ আআআআস্তে ঠাপাঅ উহ মাগো ওহ” করে কোঁকাতে লাগলো। আনুজ কোনো কথা না শুনে সোনাক্ষীকে ঠাপাতে লাগলো; ৫/৭ মিনিট যেতেই পোঁদটা ঢিলে হয়ে এলো আর সোনাক্ষীও পূর্ণ মজা পেতে থাকলো। সোনাক্ষী বার “আঃ আঃ উহ আঃ মাগো কি সুখ আঃ ঠাপা আরো জোরে আনুজ ওহ আঃ আঃ আঃ” করে চোদাতে লাগলো। একদিকে পোদের ব্যথা আর অন্যদিকে শরীরের প্রচণ্ড শান্তির শিহরণে সোনাক্ষীর হাসফাস অবস্থা। তারপরেও সোনাক্ষী আনুজকে পোদ চোদার জন্য উৎসাহ দিচ্ছে। আনুজও সমস্ত শক্তি দিয়ে সোনাক্ষীর পোদের দফারফা করছে। পচাৎ পচাৎ শব্দে লেওরা পোদের ঢুকছে আর বের হচ্ছে।

-     আহ্‌হ্‌হ্‌হ সোনা হচ্ছে, আনুজ সোনা হচ্ছে; হ্যাঁ এভাবেই তোমার সেক্সি ম্যাডামের পোদ চোদ। আমার পোদের ছোট গর্তটা ফাক করে ফেলো।

এমন চোদন সোনাক্ষী জীবনেও খায়নি। পোদে চোদন তার জন্য নতুন নয়; কিন্তু আনুজের এই আখাম্বা বাঁড়ার পোঁদ চুদনে এতো সুখ হবে সে কল্পনাও করে নি। ব্যথায় যন্ত্রনায় আনন্দে একেবারে অস্থির হয়ে গেলো। সমস্ত শরীর থরথর করে কাঁপতে লাগলো। ব্যথায় মনে হচ্ছে পোদ ছিড়ে যাচ্ছে। সোনাক্ষীর কষ্ট দেখে আনুজ খুব মজা পাচ্ছে। সে অনেক যন্ত্রনা দিয়ে সোনাক্ষীর পোদ চুদছে। ম্যাডামের পোদ ফালাফালা করে তবেই তাকে ছাড়বে।

-     ম্যাডাম, পোদে চোদন খেয়ে মজা পাচ্ছেন তো?
-     ওহ্‌হ্‌হ্‌হ্‌হ, সোনা, শুধু মজা নয়; আমার আরও কিছু চাই। এইতো এইতো তোমার ঐ বড় বাঁশের মতো লেওড়াটা দিয়ে আমার পোদ চুদতে থাক। আমাকে আরও আরও ব্যথা দাও।
-     তাই হবে ম্যাডাম, আমার সবকিছু দিয়ে তোমার পোঁদ চুদে যাবো
-     হায় ঈশ্বর, পোদে এমন চোদন আমি মরে যাবো; উফ্‌ফ্‌ফ্ কতো ব্যথা দিয়ে চুদছিস রে,

সোনাক্ষীর চুলের মুঠি ধরে চড়চড় করে টাইট পোঁদে মোটা ধোন ঢোকাচ্ছে আর বের করছে আনুজ। সোনাক্ষী ব্যথা সহ্য করতে না পেরে আনন্দে কাঁদছে। ওর মনে হচ্ছে আনুজ অনন্ত কাল ধরে পোঁদে ঠাপাচ্ছে। আনুজ সোনাক্ষীকে পোঁদ দিয়ে ধোন চেপে ধরতে বলে পিছন থেকে গলায় ঘাড়ে চুমু চুমু খেতে খেতে ওর ডবকা মাই চটকাতে লাগলো আর ওর তুলতুলে পোঁদে চড়-চাপড় মারতে মারতে অসুরের শক্তিতে রাক্ষুসে ঠাপে সোনাক্ষীর পোঁদ মারতে থাকলো। সোনাক্ষী অনেক কষ্টে কুকুরের মতো পোদে পোঁদঠাপ খাচ্ছে।

-     ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্ সোনাক্ষী সোনা আমার মাল আসছে, এই নাও তোমার পোদ ভর্তি করে  মাল নাও। এই নাও আসছে
-     ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ আনুজ সোনা আমারও আসছে, পোদে তোমার চোদন খেয়ে আমারও ভোদা দিয়ে রস বের হবে।
পাছা দুলিয়ে সুখ আস্বাদন করতে করতে নেতিয়ে সোনাক্ষী সুখে কাতর হয়ে উঠল। এরপর সোনাক্ষী বললো,
-     আনুজ সোনা, পোঁদ থেকে বাঁড়াটা বের করে গুদে ঢুকিয়ে চাপ মারোঁ। আমার রসটাও এবার বের করে দাও

আনুজের আর গায়ে একটুও জোর পাচ্ছিলো না। তবুও সোনাক্ষীর পোঁদ থেকে বাঁড়াটা বের করে ঐ ভঙ্গিতে গুদে ঢুকিয়ে দেয়। তারপর দুই বগলের পাশ থেকে দু’হাত বাড়িয়ে মাই দুটো ধরে ঠাপাতে আরম্ভ করে। সোনাক্ষী একটা ওঁক্ করে আওয়াজ করে উঠে।  আনুজ ঠাপাতে ঠাপাতে দেখতে লাগলো ওর ঘামে ভেজা তলতলে পাছাটা প্রতিটা ঠাপের সাথে সাথে আছড়ে পড়ছে সোনাক্ষীর তলপেটের ওপর চেপটে যাছে সেগুলো পরক্ষনেই আবার সরে গিয়ে দুই পাছার দাবনার ফাঁক দিয়ে দেখা যাচ্ছে ওর গুদের রসে ভেজা তার ঠাটানো বাঁড়াটা আবার সেটা পরের ঠাপে হারিয়ে যাচ্ছে ওর গুদের মধ্যে, পাছার আড়ালে সোনাক্ষীর কাছে সে এক অপুর্ব অনুভুতি, চোখ বুজে সুখ অনুভব করতে থাকে। শুরু হল আনুজেরর ঠাপ, বাঁড়াটা গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে। সোনাক্ষীও তল ঠাপ দিতে থাকে দু-হাতে আনুজের কোমর ধরে।
 
আনুজ বুঝতে পারে সোনাক্ষীর সময় হয়ে এসেছে, জোরে জোরে ঠাপ চালাতে থাকে, ফচফচ আওয়াজ হচ্ছে। ঠাপ খেতে খেতে সোনাক্ষীর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে, ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। সোনাক্ষীর শরীর ধনুকের মতো বেঁকে গিয়ে জল খসালো। আনুজ বুঝতে পেরে গদাম গদাম করে ধোন চালিয়ে ঠাপাতে লাগলো। একটা চিত্কার দিয়ে সোনাক্ষী থেমে গিয়ে নিচে শুয়ে হাপাতে লাগল। সোনাক্ষীর গুদের জল আনুজেরর ধোনকে নতুন করে ভিজিয়ে দিল। গুদে গরম বীর্য পড়া মাত্র সোনাক্ষীর গুদটা আর একবার মোচড় দিয়ে উঠল । মনে হয়ে আবারও কয়েক ফোঁটা গুদজল সে খসালো । বীর্যপাত করে ক্লান্ত, বিদ্ধস্ত শরীরটা আনুজ সোনাক্ষীর নরম শরীর, বলা ভালো ওর নরম দুধের উপর ছেড়ে দিয়ে হাপরের মত হাঁফাতো লাগল ।

-     থ্যাঙ্ক ইউ আনুজ! আজ আমি তৃপ্ত হলাম। এতো প্রশান্তি আমি অনেকদিন পাই নি, এতো সুখ! আহ। আমি তোমার কাছে ঋণী হয়ে গেলাম আনুজ। তুমি কি চাও বলো?
-     কিচ্ছু চাই না ম্যাডাম, আমার কিচ্ছু চাই না।
-     তুমি না চাইতেও পারো। তবে আমার কিন্তু তোমার কাছে একটা জিনিষ চাই আনুজ।
-     আমার কাছে! কি?
-     আমার তোমাকে চাই আনুজ। আজকে, এখন থেকে তুমি আমার সম্পত্তি। তোমাকে আর ম্যানেজারের দায়িত্ব পালন করা লাগবে না। এখন থেকে তোমার একটাই কাজ। তোমার ম্যাডামকে খুশি রাখা। আমি যখন চাইবো, যেখানে চাইবো তুমি শুধু আমাকেই সুখ দিবে।
-     এতো আমার কাজ নয়, এতো আমার স্বর্গপ্রাপ্তি। এতো আমার দেবি বন্দনা ম্যাডাম।
-     পুজা করবে অথচ কিছু চাইবে না দেবির কাছে?
-     না, কিছু চাই না।
 
কিছুক্ষণ এভাবে সোনাক্ষীর উপর শুয়ে শুয়ে কথাবার্তা বলার পর আনুজ যখন ওর উপর থেকে উঠল তখন ওর নেতানো বাঁড়াটা খাল থেকে ছুঁচোর মত পুচ করে বের হয়ে এলো । সঙ্গে সঙ্গে সোনাক্ষীর গুদ থেকে ওর ঘন, সাদা মাল স্রোতস্বিনী হয়ে বের হতে লাগল। সোনাক্ষী উঠে বসে সেই দৃশ্য দেখে পরিতৃপ্তির হাসি দিল। আনুজ বলল

-     এবার উঠা যাক ম্যাডাম। আমি আসি।
-     গুড বাই ডার্লিং। শ্রিঘ্রই আবার দেখা হবে।

[Image: 32f0d9259d8db9400450cb087c6d2bff.jpg]
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#5
আপনাকে অনেকবার request করেছিলাম পরীমনিকে নিয়ে লেখার। আপনার কাছ থেকে কোনো পসিটিভ রেসপন্স পাই নি।
একবার ভেবে দেখবেন প্লিজ।
Like Reply
#6
(02-05-2023, 10:05 PM)Storylover2 Wrote: আপনাকে অনেকবার request করেছিলাম পরীমনিকে নিয়ে লেখার। আপনার কাছ থেকে কোনো পসিটিভ রেসপন্স পাই নি।
একবার ভেবে দেখবেন প্লিজ।

ঠিক পরিমণি একদম খাসা মাল একটা।
banana :
Never Give Up banana 
Like Reply
#7
৪।

 [Image: _8865fbe8-4361-11eb-9d7d-764df83b7a87.jpg]


সোনাক্ষী সিনহা বসে আছে ইন্টার-কন্টিনেন্টাল মেরিন ড্রাইভ হোটেলের নিরাপত্তার চাঁদরে ঢাকা একটা বিশাল রুমে। তার তার পরনে কালো রঙয়ের স্ট্রেপি ড্রেস আর সাথে কালো রঙের টাইট একটা শর্ট প্যান্ট। এই শর্টের কারণে তার পাছার রূপ বেড়ে গেছে কয়েকগূণ। সোনাক্ষী অপেক্ষা করছে আনুজের। আজ সন্ধ্যার আবার আনুজের সাথে হোটেলের বিছানা গরম করবে সে। গেলো কয়েকদিন কাজের ব্যস্ততার কারণে আনুজের সাথে আর সুখের সমুদ্রে ভাসা হয় নি তাঁর। আজ আবার সেই মহেন্দ্রক্ষন এসেছে। হোটেলে এভাবে গোপন প্রণয় চালিয়ে যেতে অন্য কোন সময় হলে সোনাক্ষী কখনোই রাজি হতো না, কিন্তু বারবার যদি আনুজ তাঁর জুহুর রামায়ন ফ্ল্যাটে যায় তবে ফ্যামিলির লোকজন সন্দেহ করবে। যতই ব্যক্তিস্বাধীনতায় বিশ্বাসী হোক সোনাক্ষীর পরিবার, তাই বলে তাদের সুপারস্টার মেয়ে এক নিম্ন স্তরের কর্মচারির সাথে নিয়মিত যৌন সঙ্গম করে এটা কিছুতেই মানতে পারবে না। তাই বাধ্য হয়েই হোটেলে আসতে হয়েছে সোনাক্ষীকে। সোনাক্ষীর জন্য এটা নতুন কিছু না। আনুজকে সব বুঝিয়ে দিয়েছে সে আগেই। সে ঠিক করেই নিয়েছে আজ রাতে আনুজকে সে এতো খুশি করে দিবে যে আনুজের গতকয়েকদিন তাকে না পাওয়ার  শখ আহ্লাদ পুরন হয় যাবে।
 
অপেক্ষার সময় যেনো কাটতেই চায় না। দরজায় খুট করে একটা শব্দ হতেই সোনাক্ষী পিছন ফিরে তাকায়। আনুজ  রুমে ঢুকে কোন প্রকার ভনিতা না করেই সোনাক্ষীকে পিছন থেকে জড়িয়ে ধরে। আস্তে করে ব্ল্যাক স্ট্রেপি ড্রেসটা খুলে দেয়।  সোনাক্ষীর পরণে তখন শুধুমাত্র শর্ট প্যান্ট  আর ব্রা ছাড়া আর কিছু নেই। আস্তে আস্তে হেঁটে গিয়ে বিছানায় বসে সোনাক্ষী। মাথার পেছনে হাত দিয়ে বগল উম্মুক্ত করে বিছানার প্রান্তে হেলান দিয়ে শুয়ে পড়ে সে। আনুজ ধীর পায়ে দরজা বন্ধ করে সোনাক্ষীর দিকে এগিয়ে যায়। সোনাক্ষীর চোখে তখন একটা দুষ্টুমি ভরা প্রশ্নবোধক চাহনি। আনুজ খাটের পাশে গিয়েই নিজের প্যান্টের জিপার খুলে প্যান্ট কিছুটা টেনে নামিয়ে দেয়। খাটে উঠতে যেতেই সোনাক্ষী আনুজকে ইশারায় নিষেধ করে। সোনাক্ষী নিজেই খাট থেকে নামতে নামতে এক ঝটকায় শর্ট প্যান্ট  খুলে নীচে মেঝেতে ফেলে দেয়। কালো ব্রা পরা অবস্থাতেই আনুজের সামনে এসে হাটূতে ভর দিয়ে বসে। প্রথমে আনুজের প্যান্ট টেনে খুলে ফেলে। এরপর নিজের দাঁত দিয়ে কামড়ে তার আন্ডারওয়ারের এলাস্টিক টেনে খুলতে লাগে। ঐভাবে জাঙ্গিয়াটা আনুজের হাটু পর্যন্ত নামিয়ে দিয়ে এবার তার কুঁচকির ভেতর সোনাক্ষী তার বাঁশপাতার মত সরু নাক ডুবিয়ে দিয়ে অনেক্ষণ ধরে ঘ্রাণ নেয়। এইবার শুরু করে চুমু, আনুজের পেনিসের এক ইঞ্চি জায়গাও সোনাক্ষীর ঠোঁটের ছোঁয়া থেকে বাদ যায় না। জিহ্বা সরু করে পেনিসের গায়ে বুলিয়ে চাটতে চাটতে এবার আনুজের পেনিসের মাথাটা খুব আলতো করে সোনাক্ষী নিজের জিহ্বার উপরে নিয়ে নেয়। তারপর ক্রমাগত গিলতে শুরু করে। চুষছে তো চুষছেই, সোনাক্ষীর নরোম জিহ্বা আনুজের পেনিসের রগের নীচে নিয়ে বড় চকোলেট ক্যান্ডি চোষার মত করে চুষতে লাগে। সোনাক্ষীর দুই হাত তখন আনুজের পাছার খাঁজে খেলা করছে, মাঝে মাঝে বাম হাতের কেনি আঙ্গুল দিয়ে তাঁর পাছার ফুটোয় সুড়সুড়ি দিতে থাকে।
 
আনুজের উত্তেজনা তখন এমন তুঙ্গে, ভাষায় প্রকাশ করার ক্ষমতা তাঁর নাই। আনুজ শুধু দুহাত দিয়ে সোনাক্ষীর মাথা চেপে ধরে চোখ বুজে সিলিংয়ের দিকে মুখ তুলে আছে। আনুজ অবাক হয়ে গেছে সোনাক্ষীর এমন রাস্তার মাগীদের মতো আচরণে। তবে সে বুঝতে পারছে গতকয়েক দিন তাঁর চুদা না খেতে পেরে সোনাক্ষী মরিয়া হয়ে আছে। তাই কিছুই আর বলে না সে। সোনাক্ষীর চোষার মাত্রা ক্রমেই বাড়তে লাগে। মাথা ঝাকিয়ে ঝাকিয়ে চুষছে। পেনিসের মাথা পর্যন্ত ঠোঁট নিয়ে এসে মুন্ডিতে হাল্কা দাঁতের ছোঁয়া দিয়েই আবার পুরোটা গিলে ফেলছে। দুই হাত আনুজের পাছা থেকে সরিয়ে নিয়ে এবার তার সারা পায়ে সোনাক্ষী উরুর পেছন দিকে নখ দিয়ে আঁচড়াতে লাগে। এবার সোনাক্ষী মুন্ডিটা গলার ভেতরে নিয়ে তার আলজিহ্বা বরাবর ধাক্কা দিতে শুরু করে। এতেই আনুজের অবস্থা চরমে উঠে গেলো। মাথার মধ্যে বিদ্যুৎ চম্কাতে লাগল আর তার পরপরই বৃষ্টি। আনুজ গলগল করে সোনাক্ষীর গলার ভেতরে বীর্য ফেলতে শুরু করে। তার বুক তখন হাঁপরের মত ওঠানামা করছে। হাত থরথর করে কাঁপছে। সোনাক্ষী কিছুমাত্র বিচলিত না হয়ে পেনিসটাকে চকোলেট চোষা চুষতে চুষতে লালার সাথে মেশা আনুজের বীর্য ঢোকের সাথে সাথে গিলে খায়। পেনিস থেকে মাল পুরো পরিষ্কার না হওয়া পর্যন্ত এভাবে চোষা চালিয়ে যায়। আনুজের পেনিস একটু নরোম হতেই মুখ থেকে বের করে চোখ টিপি দিয়ে হেসে জিজ্ঞেস করে
 
-      কি? কেমন লাগল আনুজ?
 
আর কেমন লাগা! আনুজ আর তখন দুনিয়াতে নাই। আনুজ হাসলো। সোনাক্ষী খাটের উপরে উঠতে উঠতে বলল,
 
-      আসো তো সোনা, এবার আমার শরীরে সাড়াশি অভিযান চালাও।
 
আনুজ আর কাল-বিলম্ব না করে সোনাক্ষীর ঊর্বশী শরীরটাকে কাঁচা গিলে খাবার জন্য সত্যিকারের সাপের মতোই বিছানার উপরে হামাগুড়ি দিয়ে সোনাক্ষীর দিকে এগোলো। সোনাক্ষীর চোখে মুখে এতক্ষণের হাসির ছটা মিলিয়ে গিয়ে ধীরে ধীরে কামনার ছাপ ফুটে উঠতে লাগলো। সোনাক্ষীর পরণের ব্রা’টা তখনো খোলা হয়নি। বরাবরই এই কাজটা সঙ্গীকে  দিয়ে করাতে সোনাক্ষী পছন্দ করে। মাথার নীচে হাত দিয়ে কালো ব্রা’র তলায় সোনাক্ষীর প্রচন্ড অহংকারী স্তনদুটোকে আরেকটু উপরে তুলে ধরে সোনাক্ষী আঁধবোজা চোখে নিজের দিকে তাকিয়ে থাকল। আনুজ প্রথমেই সোনাক্ষীর কপালে একটা চুমু এঁকে দিলো। তারপর দুই চোখে আর নাকের দুই পাশে আরো দুইটি। এরপর সোনাক্ষীর পাতলা ঠোঁটের পেয়ালায় মুখ ডুবিয়ে দিতে দিতে পিঠের তলায় হাত নিয়ে গিয়ে ব্রা খুলে ফেললো। সোনাক্ষীর স্তনদুটো এমনভাবে লাফিয়ে উঠল যেন এতক্ষণ টাইট ব্রা’র ভেতরে বসে তাদের দম আটকে আসছিল। সোনাক্ষীর অতি আদরের সম্পদ এই স্তনদুটো। অভিবাদন জানাবার ভঙ্গিতে ঠোঁট নামিয়ে এনে আনুজ দুই স্তনের বোটায় গভীর করে দুটো চুমু দিলো।
 
সোনাক্ষী আবাগে চোখ বুজে ফেলে। আনুজ আবার সোনাক্ষীর পাতলা ঠোঁট দুটো খেতে শুরু করলো, সোনাক্ষীর স্তনদুটো তখন তার হাতের মুঠোয়। সোনাক্ষী যেমন চায় তেমনি জোরের সাথে দলাই মলাই করে চলছে আনুজ। এদিকে সোনাক্ষীর জংঘা বরাবর মাল আঊট করে নির্লিপ্ত শুয়ে থাকা আনুজের অজগর আবার মাথাচাড়া দিয়ে জেগে উঠছে। আর এদিকে সোনাক্ষী বিছানার চাদর খাঁমচে ধরে নীরবে সমস্ত দংশন উপভোগ করছে। আনুজের ধারণা ছিলো না এতবড় নায়িকা এভাবে রাস্তার মাগীর মতো আচরণ করবে। সে বুঝতে পারছে আজকে ম্যাডামের শরীরের এই উত্তাপ সে সামলাতে পারবে না। মাস্টারি না করে সে বরং সোনাক্ষীর কথা মতোই সব করবে। এক কথায় বলতে গেলে আনুজ সোনাক্ষীর যৌনদাস। সুতরাং ‘যো হুকুম মহারানী’ বলে ঠোঁট ছেড়ে দিয়ে নেমে এলো সবচেয়ে প্রিয় জায়গায়। সোনাক্ষীর দুটো স্তনের বোটা দুহাতে চেপে ধরে এক জায়গায় করে একসাথে মুখে পুরে চুষতে লাগলো। এরপর নিজের মুখ বড় হা করে ডানদিকের স্তনের যতোটা সম্ভব নিজের মুখের ভেতরে ঢুকিয়ে দিলো। সোনাক্ষীর উত্তেজনায় শক্ত হয়ে হয়ে থাকা বোটাটা নিজের মুখের তালুতে গিয়ে ঠেকল। আর বাম হাতে প্রচন্ড শক্তিতে বাম স্তন টিপতে থাকলো। এভাবে মিনিট পাঁচেক ধরে কামড়ে, চুষে, খাঁমচে সোনাক্ষীকে পাগল করে তুলতে চাইলো। কিন্তু সোনাক্ষীর শরীর যেনো এক পুরুষের দংশনে কিছুই হবার নয়। সোনাক্ষী সর্বশক্তিতে বিছানার চাদর খাঁমচে ধরে পড়ে আছে। আনুজ সোনাক্ষীর বুকের মাঝখান থেকে নাভী বরাবর জিহ্বা দিয়ে একটা দাগ টেনে নাভীতে এসে বড় করে একটা চুমু খেলো। সোনাক্ষীর নাভীটা বড় সুন্দর। পেট থেকে শরীরের যে বিস্তীর্ণ চড়াই এসে ছোট ছোট ঘাসওয়ালা যোনীবেদিতে মিলেছে তার ঠিক মাঝখানে গভীর রহস্যের মত অন্ধকার গভীর নাভী। নাভীতে নাক লাগিয়ে গন্ধ নিলো। কেমন একটা মিষ্টি গন্ধ। আনুজ আরো নীচে উরুসন্ধিতে নেমে এলো। সোনাক্ষীর দেহ থেকে শিশিরের মত বিন্দু বিন্দু রস চুঁইয়ে নীচে বিছানার চাদর গোল হয়ে ভিজে গেছে।
 
দুই হাত দিয়ে সোনাক্ষীর দুই পা যথাসম্ভব ফাঁক করে ধরে সোনাক্ষীর মধুর ভান্ডে ছোট্ট করে একটা চুমুক দিলো। সোনাক্ষী সাথে সাথে শিষিয়ে উঠে তার যোনীমুখ দিয়ে আনুজের মুখে সজোরে একটা ধাক্কা দেয়। আনুজ সোনাক্ষীর কোমর ডানহাতে বিছানার সাথে চেপে ধরে আবার সোনাক্ষীর যোনীতে মুখ লাগায়। নিজের বাম হাত তখনো সোনাক্ষীর ডান স্তনের বোটায়। জিহ্বা সরু করে সোনাক্ষীর যোনীর চেরায় ঢুকিয়ে নিজের উপরের ঠোঁট দিয়ে সোনাক্ষীর ভগ্নাংকুর চেপে ধরে চুষতে লাগলো। এবার ডানহাতটিও নিয়ে গেলো সোনাক্ষীর বাম স্তনের উপরে। দুহাত দিয়ে সোনাক্ষীর দুই স্তন সজোরে টিপতে টিপতে সোনাক্ষীর যোনী চুষতে লাগলো। আর সোনাক্ষী প্রাণপনে আনুজের মাথার দুই পাশে দুই উরু চেপে ধরে কোমরের ধাক্কায় আনুজকে উপরের দিকে ঠেলে দেবার চেষ্টা করছে। আনুজও সোনাক্ষীর কোমর মুখ দিয়ে ঠেসে ধরে যোনী চুষে চলেছে।
 
এই পর্যায়ে সোনাক্ষীর গলা দিয়ে ঘর কাঁপিয়ে গোঙ্গানী আর শীৎকার বেরোতে লাগল। একসময় সোনাক্ষী দুই পায়ের গোড়ালী দিয়ে আনুজের পিঠের উপরে ঘষতে ঘষতে আনুজের জিহ্বার উপরেই প্রথমবারের মত যোনীরস খসিয়ে দেয়। আনুজ তাতেও ক্ষান্ত দিলো না। সোনাক্ষীর দুই পা দুই হাতে উপরের দিকে ঠেলে ধরে নিজের জিহ্বা টেনে যোনী থেকে নামিয়ে আনলো সোনাক্ষীর পাছার ফুটোয়। দুই পা জোরে উপরে সোনাক্ষী দুই দিকে ঠেলে দেয়ায় সোনাক্ষীর যোনী আর পাছার ফুটো একসাথে আনুজের মুখের সামনে চলে এল। আনুজ এবার পালা করে সোনাক্ষীর যোনী আর পাছার ফুটো চাটতে লাগলো। সোনাক্ষী এই সময়,
 
-      প্লীজ, মাফ কর, প্লীজ… উফ্ আর পারছি না… ছাড় না। এবার শান্ত করো আমায়।
 
ইত্যাদি বলে ভয়ানক আর্তনাদ করতে লাগল। আনুজ দেখলো সোনাক্ষীর অবস্থা সত্যিই খুব খারাপ, এখন আসল কাজ শুরু না করলে সোনাক্ষীর হাতে মার খাবার সম্ভাবনা আছে। আনুজ শরীর উঁচু করে অভ্যস্ত হাতে নিজের পেনিস ধরে সোনাক্ষীর যোনীতে ঠেকিয়ে ছোট্ট ধাক্কা দিতেই সবটা ভেতরে ঢুকে গেল। সোনাক্ষীর বুক থেকে মনে হল ছোট্ট একটা আহ শব্দ বেরিয়ে এল। আনুজ সোনাক্ষীর বুকের উপর নিজের বুক লাগিয়ে শরীরের ভর সোনাক্ষীর উপরে ছেড়ে দিলো। দুই হাতে সোনাক্ষীর মাথা জড়িয়ে ধরে সোনাক্ষীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো। সোনাক্ষীর মুখের ভেতরে নিজের জিহ্বা ঢুকিয়ে দুজন দুজনের জিহ্বা চুষতে লাগলো। এবার আস্তে আস্তে কোমর দুলিয়ে ধীর লয়ে ঠাপ শুরু করলো। আনুজের বিশ্বাস হচ্ছে না! বলিউডের সবচে সেরা পাছাওয়ালী নায়িকা সোনাক্ষী, যাকে কল্পনায় ভেবে কতবার মাস্টারবেট করেছে সে। সেই সোনাক্ষীর যোনীতে ঘটনাচক্রে মাত্র একবার নয়, আজ আবার তাঁর বাঁড়া ঢুকছে বের হচ্ছে। আজকে শুধু যোনি না এই বলিউডের মাগীর প্রত্যেক ছিদ্রে তার বাঁড়া ঢুকানোর প্রতিজ্ঞা করে ফেলেছে সে। এভাবে খানিক্ষণ চলার পরে আনুজ সোনাক্ষীকে পজিশন চেঞ্জ করার কথা বললো। কিন্তু সোনাক্ষী মাথা নেড়ে না বলল। আনুজ এবার ডান হাত দিয়ে ঠেলে সোনাক্ষীর বাম পা উপরের দিকে চেপে ধরে সোনাক্ষীর যোনীটা আরো ফাঁক করে জোরে জোরে ঠাপাতে লাগলো। এক এক ঠাপে নিজের পেনিস আমূল বসিয়ে দিতে লাগলো সোনাক্ষীর যোনীর একেবারে শেষ প্রান্তে। তার মুখও থেমে নেই। সমানে ছোবল দিয়ে যাচ্ছে সোনাক্ষীর দুই স্তনের বোটায়। সারা ঘর ঠাপের ছন্দময় আওয়াজ আর সোনাক্ষীর কামনার্ত শীৎকারে ভরে উঠেছে। সোনাক্ষী ঠিক সেইরকম আগের মত করে,
 
-      জোরে আনুজ, আরো… উহ্ আরেকটু… জোরে মার আনুজ… আরো জোরে মার …
 
ইত্যাদি বলে আনুজের উত্তেজনা আরো একশগুন বাড়িয়ে দেয়। আনুজ ঝড়ের বেগে ঠাপাতে লাগলো। মনে হল যেন প্রতি সেকেন্ডে দুইবার ঠাস্ঠাস্ করে ঠাপের আওয়াজ উঠতে লাগল। আনুজের পেনিস সোনাক্ষীর যোনীর ভেতরে মুহুর্তে মুহুর্তে ফুঁসে উঠতে লাগল। আনুজের চারিদিকে শুধু ঝড় আর ঝড়, সাইক্লোনের ঘূর্ণিতে সবকিছু যেন প্রলয় নৃত্য নাঁচছে। আনুজের মনে হচ্ছে শুধু তার বাঁড়া না! যদি সে সম্পূর্ণ সোনাক্ষীর মাগীর যোনিতে ঢুকে যায় তাও মাগীটার কিছু হবে না। আনুজ একহাতে সোনাক্ষীর একটা স্তন সর্বশক্তিতে খাঁমচে ধরে সোনাক্ষীর কোমর চুরমার করা ঠাপ দিয়ে চলছে। নিজের মাথার মধ্যে আবার সেই বিদ্যুৎ চম্কাতে লাগল। সোনাক্ষী শীৎকার করছে, ঠিক শীৎকার বলা যায় না, কোকাচ্ছে। আর বলছে,
 
-      ওঃ হহহহহ, আহহহহহ, ইয়াহহহ, আরও জোরে আনুজ। প্লিজ, আরো জোরে, ওহহহহ, আহহ, আরোও হহহ,  ইইইইই আরো জোরে। আওঃ আহঃ উঃ হহহহহহহহ।
 
আনুজ বুঝতে পারছে না সে কি করবে! তার শরীরের সকল শক্তি বাঁড়াতে এনে সোনাক্ষীর যোনীতে আছড়ে দিচ্ছে! তাও এই মাগীর শরীর শান্ত হচ্ছে না!
 
-      ও! মাই গড আ আ গো ওওওও ও বা আ বা আ গো ম অ অ রে এ এ ওও।
 
পাঁচ মিনিট পরেই আনুজ বুঝতে পারলো সোনাক্ষীর দেহে অন্যরকম নড়াচড়া শুরু হয়েছে, দুমরে মুচরে যাচ্ছে সোনাক্ষীর দেহ। সোনাক্ষীর ভোদার ঠোটগুলোও আনুজের ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে। আনুজ বুঝলো সোনাক্ষীর এখনি হয়ে যাবে। দপাস দপাস করে আরো কয়েকটা ঠাপ জোরে জোরে মারতেই সোনাক্ষীর অনিয়ন্ত্রিত যৌবন রস ছিরিক ছিরিক করে বেরিয়ে অবনাশের ধোনটাকে নদীর মধ্যে ফেলে দিল। এই অবস্থা দেখে আনুজের ধোনটাও ফেটে যাওয়ার অবস্থা। আনুজ বললো,
 
-      আমারও বেরিয়ে যাবে রে সোনা।
 
ধোনটা সোনাক্ষীর ভোদা থেকে বের করার প্রস্ত্ততি নিতেই সোনাক্ষী ভাঙ্গা ভাঙ্গ স্বরে বলল,
 
-      আনুজ, মালটা আমার ভিতরে থেকেই আউট হউক। এখনও আরামটা শেষ হয়নি। আমি আগে থেকেই এর ব্যবস্থা নিয়ে এসেছি। 
 
এটা শুনে খুশিতে জোরে জোরে আরো কয়েকটা ঠাপ দিতেই আনুজের সারা শরীরে বিদ্যুৎ শক্ খাওয়ার মতো একটা তরঙ্গ বয়ে গেল আর মাথার ভেতরে যেন এক প্রচন্ড বজ্রপাত হল। আর তারপরেই অঝোর বৃষ্টি। আনুজ সোনাক্ষীর তলতলে  শরীরটা দুহাতে সজোরে জড়িয়ে ধরলো আর সর্বশক্তিতে কোমর ঠেসে ধরে সোনাক্ষীর যোনীর একেবারে শেষপ্রান্তে ঝলকে ঝলকে বীর্য ফেলতে লাগলো। নিজের একেক ঝলক বীর্য সমুদ্রের ঢেউয়ের মত সোনাক্ষীর যোনীপ্রান্তে আঁছড়ে পড়তে লাগল আর আনুজ বিপুল শক্তিতে সোনাক্ষীর জঙ্ঘার উপর নিজের কোমর ঠেসে দিতে থাকলো। তারপর… এভাবে অনেক্ষণ নিথর পড়ে রইলো সোনাক্ষীর শরীরের উপর। সোনাক্ষীর সারা মুখে আজ কি এক অদ্ভুত পূর্ণতা, অপূর্ব এক প্রশান্তির আভা।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#8

আনুজ বার্থরুমে গিয়ে শাওয়ার চালিয়ে তার নিচে দাঁড়ালো। সোনাক্ষী এখনো বেডে শুয়ে আছে। আগে আগে ক্লিন হয়ে আনুজ বেরিয়ে যাবে, তারপর সোনাক্ষি বের হবে। আনুজ শাওয়ারের নিচে দাঁড়িয়ে ভাবতে লাগলো। আজ সে পারে নি, কিছু একটা হয়েছে; ম্যাডাম যতই মুখের শব্দ দিয়ে খুব সুখের সঙ্কেত দিক, আনুজ কচি বাচ্চা নয় সে ভালো করেই বুঝেছে আজকে ম্যাডাম পূর্ণ তৃপ্তি পায় নি। আনুজ আজ কি ভুল করেছে ভেবেই পাচ্ছে না। তাঁর প্রচণ্ড খারাপ লাগছে সাথে একটা ভয়ও হচ্ছে। যদি ম্যাডাম আজকের পারফরম্যান্সের কারণে তাকে আর সুযোগ না দে। ইশ! কি করেছে সে। এরকম একটা খানকী মাগীকে সে কিনা পূর্ণ যৌন তৃপ্তি দিতে পারলো না। নিজের পুরুষত্বের উপর রাগ উঠে যাচ্ছে আনুজের। গায়ে শাওয়ারের জল পরছে আর বাড়া দাড়িয়ে টান হয়ে আছে। ঠিক তখনি সোনাক্ষী পিছন থেকে আনুজকে জড়িয়ে ঘাড়ে, কানে, পিঠে কিস করতে লাগল আর হাত দিয়ে বাড়া কচলাতে লাগল। আনুজ বললো,

-      ম্যাডাম কি করছেন! উফ কি যে আরাম লাগছে।
-      কি শুধু ম্যাডাম ম্যাডাম করো। আমাকে সবার অল্যক্ষে নাম ধরে ডাকবে। সোনাক্ষী  বলে ডাকবে।
-      ঠিক আছে, আমি তোমাকে সোনা বলে ডাকবো। তুমি তো আমার সোনাই।

তারপর আনুজ সোনাক্ষীকে দেয়ালে ঠেসে ধরে চুমু খেতে শুরু করলো। সোনাক্ষী ও সমান তালে চুমুর জবাব দেওয়া শুরু করল। আনুজ নিজের জিভ সোনাক্ষীর মুখের ভিতরে ঢুকিয়ে দিলো। সোনাক্ষী  পুরুষদের জিভ চুষতে খুব ভালোবাসে। সোনাক্ষী  লাফ দিয়ে আনুজের কোলে উঠে গেল। একেতো শরীরে পানি তাঁর উপর সোনাক্ষীর ভোঁটকা শরীরের ভার। আনুজের সোনাক্ষীকে কূলে রাখতে বেশ বেগ পেতে হচ্ছে। সোনাক্ষী  দুই পা দিয়ে আনুজের কোমর শক্ত করে পেঁচিয়ে ধরল। আনুজ সোনাক্ষী একটা মাই জোরে জোরে টিপতে থাকলো। সোনাক্ষী আনুজের ঠোট আস্তে আস্তে কামড়াতে লাগল। ওর খাড়া নাকটাও একটু চুষে দিলো মোট কথা আবেগ ভরা স্বামী-স্ত্রীদের মতো ওরা একে অপরকে আদর করতে লাগলো। শাওয়ারের জল গায়ে পড়ায় কাম আরও বেড়ে গেল। কিছুক্ষন চুমাচুমি-চোষাচুষি করে সোনাক্ষী কোল থেকে নেমে গেল। এবার সোনাক্ষী প্রথমে থুতু দিয়ে নিজের ঠোঁট চেটে নিল। এরপর আনুজের বাঁড়া মুখে নিয়ে চুষতে শুরু করল। পুরো বাঁড়ায় সোনাক্ষী জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগল। আনুজের এতো ভালো লাগছে যে সম্পুর্ন শরীর সোনাক্ষীর উপরে এলিয়ে দিলো। সোনাক্ষীর চুলের ভিতরে হাত ঢুকিয়ে খামছে ধরলো। আর বলতে লাগলো,

-      চোষ সোনা, ভালো করে চোষ, চুষতে চুষতে আমার বাঁড়া পিছলা বানিয়ে দাও যাতে তোমার ভোদায় সহজেই ঢুকে যায়।  

আনুজের কথা শুনে সোনাক্ষী উত্তেজনা আরও বেড়ে গেলো। আনুজের বাঁড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। আনুজ জোরে জোরে ঠাপ মেরে সোনাক্ষীর মুখ চুদতে থাকলো। সোনাক্ষীও মুখটাকে ভোদার মতো করে আনুজের বাঁড়ায় কামড় বসালো। হঠাৎ আনুজ কঁকিয়ে উঠলো।

-      আহ্* সোনা, কি যে জাদু তুমি জানো!  আমি জানি, তুমি এইমুহুর্তে তোমার আনুজের চোদন খাওয়ার পাগল হয়ে আছো। তোমার ভোদা আমার বাঁড়াটাকে গিলে খাওয়ার জন্য হা-হুতাশ করছে। আমি এখন তোমাকে চুদবো। এতো ভালোবেসে আদর করবো যে তুমি আমার দাসী হয়ে যাবে।

আনুজ আর অপেক্ষা না করে সোনাক্ষীর মুখ থেকে বাঁড়া বের করে নিলো। তারপর সোনাক্ষীর ঠোটে জোরে একটা কামড় দিয়ে সোনাক্ষীকে কোলে তুলে নিলো। আনুজের বাঁড়া সোনাক্ষীর ভোদায় খোঁচা দিতে লাগলো। বাঁড়ার ছোঁয়া পেয়ে ভোদা কিলবিল করে উঠলো। কিছুক্ষন এভাবে ভোদায় বাঁড়া ঘষাঘষি করে সোনাক্ষীকে কোমডের উপরে বসিয়ে দিলো। এরপর আনুজ সোনাক্ষীর সামনে হাটু গেড়ে বসে ভোদার কাছে নাক এনে ভোদার সোঁদা গন্ধ শুকতে লাগলো আর বললো,

-      সোনা, তোমার ভোদায়তো রসের বান ডেকেছে। আমার বাঁড়া খাওয়ার জন্য নিশপিশ করছে, তাই না?

সোনাক্ষীর ৩৭ বছরের পাকা ভোদা প্রতিবার দেখলেই আনুজের জিভে জলচলে আসে। আনুজ ভোদা চুষতে চুষতে দুইটা আঙ্গুল ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো আর বলতে লাগলো,

-      সোনা, কিছু বলছ না যে! তোমার ভোদাতো রসে জবজব করছে। একটু অপেক্ষা কর, তোমার ভোদার জ্বালা মিটাচ্ছি।

আনুজ ডান হাতের আঙ্গুল দিয়ে সোনাক্ষীর ভোদা খেচতে লাগলো। কয়েক মিনিট পর ভোদা থেকে আঙ্গুল বের করে নিলো। এবার বাম হাতের আঙ্গুল আবার ভোদার ভিতরে ঢুকালো। ডানহাতের আঙ্গুল সোনাক্ষীর মুখে ঢুকিয়ে দিলো। সোনাক্ষী তার নিজের ভোদার রস চেটে চেটে খেতে লাগল। আনুজ আরও কিছুক্ষন সোনাক্ষীর ভোদা খেচলো। তারপর ভোদা থেকে আঙ্গুল বের করে ভোদায় পরপর কয়েকটা চুমু খেলো। এবার ভোদায় জিভ ঢুকিয়ে ভোদা চাটতে শুরু করলো। সোনাক্ষী  কোমডের পাশের বেসিন আকড়ে ধরে আনুজের মুখে ভোদা নাচাতে লাগল। এতে আনুজ আরও মজা পেয়ে গেলো। জোরে জোরে সোনাক্ষীর ভোদা চাটতে থাকলো। আনুজের মুখের ভিতরে সোনাক্ষীর ভোদার রস জমা হচ্ছে। আনুজ গুড়ো দুধ খাওয়ার মতো করে সেই রস চেটে পুটে খেয়ে নিলো। জোরে জোরে চাটার কারনে সারা ওয়াশরুমে জুড়ে ছলাৎ ছলাৎ শব্দ হচ্ছে। তীব্র ভাবে ভোদা চাটায় সোনাক্ষী একেবারে অস্থির হয়ে গেল। ভোধাটাকে আরও বেশি কেলিয়ে ধরে আনুজের মুখে নাচাতে থাকল আর বলতে লগাল,

-      ওহ্ ওহ্ আহ্ আনুজ,  খুব গরম চেপেছে জান, এক্ষুনি ভোদার রস বের হবে।

আনুজ সোনাক্ষীর কথা শুনে চোষার গতি বাড়িয়ে দিলো। সোনাক্ষীর ভোদা আনুজের মুখের উপরে কেঁপে কেঁপে উঠলো। রস যখন ভোদার একেবারে মুখের সামনে এসে পড়লো, সোনাক্ষী থাকতে না পেরে জোরে চেঁচিয়ে উঠল। আনুজ কোমডটাকে শক্ত করে আঁকড়ে ধরলো। তারপর সোনাক্ষী আনুজের মুখে কলকল করে ভোদার রস খসাতে শুরু করল। আনুজ মুখফাক করে সমস্ত রস খেতে লাগলো। প্রায় ৫মিনিট ধরে আনুজের মুখে সোনাক্ষীর ভোদার রস পড়লো। আনুজও সব রস চেটে পুটে খেয়ে নিলো।

-      সোনা এবার  রেডী হও। তোমার সব অপূর্ণতা আজ পূর্ণ করে দিবো।
-      উফ্ জান আমার, আর পারছি না, তাড়াতাড়ি করো।

আনুজের বাঁড়া সোনাক্ষীর ভোদায় ঘষা খাচ্ছে। সোনাক্ষী  কোমড ছেড়ে উঠে দাঁড়াল। আনুজ সোনাক্ষীর জায়গায় বসলো। সোনাক্ষী  নিজর পা দুইদিকে ছড়িয়ে দিয়ে আনুজের মুখোমুখি হয়ে আনুজের কোলে বসল। আনুজ ডান হাত বাঁড়া ধরে সোনাক্ষীর রসে ভিজা পিচ্ছিল ভোদায় ঢুকিয়ে দিলো। এবার সোনাক্ষীকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ঠাপ মারতে শুরু করলো। সোনাক্ষীর একটা দুধ জোরে কামড়ে ধরে গদাম-গদাম করে চুদতে লাগলো। ঠাপের তালে সোনাক্ষী  বলতে লাগল,

-      আহ আনুজ! প্রতিবার তুমি যখন আখাম্বা বাঁড়াটা ভোদায় ঢুকাও, আনুজের মনে হয় তোমায় দিয়ে প্রথম বার চোদাচ্ছি। দাও জান, আরো জোরে জোরে গাদন দাও। তোমার সোনার গরম ভোদাটাকে ঠান্ডা কর। তোমার বাঁড়া ভালো করে ভোদায় ঢুকিয়ে চোদ।

আনুজ সোনাক্ষীর কথা শুনে চোদার গতি বাড়িয়ে দিলো। সোনাক্ষী জোরে-জোরে শিৎকার করতে লাগল। সোনাক্ষী চোদার সুবিধার জন্য আনুজের বাঁড়ার উপরে ওঠবস শুরু করল। আর আনুজ বলতে লাগলো,

-      সোনা, তোমাকে প্রত্যেকবার চুদতে গিয়ে আমরাও মনে হয় প্রথমবার চুদছি। তোমার ভোদা এই পৃথিবীর সব চেয়ে শ্রেষ্ঠ ভোদা।  

ঝড়ের গতিতে সোনাক্ষীর ভোদায় একটার পর একটা ঠাপ পড়ছে। আনুজের সুবিধার জন্য সোনাক্ষী ভোদাটাকে আরও কেলিয়ে ধরে বলতে লাগল,

-      উফ্ আনুজ, মারো সোনা আরো জোরে জোরে মারো।
-      উফ্ সোনা, তোমার রাজকীয় ভোদা দিয়ে বাঁড়াটাকে চেপে ধরো।  

আনুজের কথা মতো সোনাক্ষী ভোদার পেশী দিয়ে বাঁড়াটাকে চেপে চেপে ধরতে লাগল। সোনাক্ষীর আবার ভোদার রস বের হবে। সোনাক্ষী ভোদাটাকে আরও টাইট করে আনুজের বাঁড়াটাকে চেপে ধরল। আনুজও সোনাক্ষীর পোদের মাংস খামছে ধরে শেষ চোদাটা চুদতে লাগলো।
ভোদার রস বের হওয়ার আগে আনুজ সোনাক্ষীকে আবার শুন্যে তুলে ধরে বললো,

-      ইস আহ্ আমার বের হচ্ছে সোনা, বাঁড়ার গরম মাল তোমার ভোদায়। ইশ তোমার গর্ভে যদি আমার বাচ্চা হত। তুমি যদি আমার বউ হতে। ২৪ ঘণ্টা তোমায় শুধু চুদতেই থাকতাম।

যখন আনুজের বাঁড়ার গরম গরম মাল সোনাক্ষীর ভোদায় পড়ছে, তখন সোনাক্ষী দারুন সুখে চেঁচাতে শুরু করল,

-      আমায় মেরে ফেলো আনুজ। তোমার শরীর আমার শরীরে ঢুকিয়ে রাখো। আমায় তুমি তৃপ্ত করো।

সোনাক্ষীর রস আর আনুজের মালে দুজনের গায়েই লেপ্টালেপ্টি অবস্থা। দুজনেই একসাথে শাও্যারের নিচে দাঁড়ায়, দুটো শরীর আবার এক অজানা উষ্ণতায় শাওয়ারের শীতল জলধারায়ও উত্তপ্ত হতে শুরু করে। সোনাক্ষী অনুভব করে, আনুজের বাঁড়া আবার ওর উরুসন্ধির মাঝে নিজের কাঠিন্যের খোঁচা মারতে শুরু করে দিয়েছে। ডানহাতটা নিচে নামিয়ে সেই ফুলতে থাকা বাঁড়াটা সে মুঠো করে ধরে । শুকিয়ে যাওয়া গুদের কামরস ভিজে আবার চ্যাটচ্যাট করছে। গোটা বাঁড়াটাকে ভালো করে ডলে ডলে পরিষ্কার করার সময় সোনাক্ষীর কোমল হাতের স্পর্শে বাঁড়াটা আবার ঠাঁটিয়ে ওঠে । আনুজের শরীরের জল ছোটো ছোটো নদীর মত গড়িয়ে পড়ছে ওর তলপেট বেয়ে । সোনাক্ষী মুখটা ওর বিচির উপর লাগালো । বিচির কোঁচকানো চামড়ায় নিজের লাস্যময়ী জিভের কামুক স্পর্শ দিতে দিতে বাঁড়াটাকে ডান মুঠোয় নিয়ে হাতটা উপর-নিচে করতে লাগল । চেটে চেটে বিচির গায়ে লেগে থাকা জলটুকুকে মুখে টেনে নিয়ে চুষতে লাগল বিচির চামড়া। উত্তেজনায় আনুজ কুঁজো হয়ে পাছা পেছন দিকে টেনে নিল। সোনাক্ষী বাছুরের মত মাথা ঠেলে ঠেলে বিচি দুটো পাল্টে পাল্টে চুষা চালিয়ে যেতে লাগল। তারপর হপ্ করে বাঁড়ার মুন্ডিটা মুখে নিয়ে তেঁতুলের কোয়া চোষার মত করে চুষতে শুরু করলে আনুজ যেন ঢেউয়ের উপরে ভাসতে থাকা পাতার মত ভেসে যেতে লাগল, সুখের কোনো এক অসীম আকাশে ।  সোনাক্ষীর মাথাটা শক্ত করে দু’হাতে চেপে ধরে রেখে আনুজ ওর মুখে আবার গদাম গদাম ঠাপ মারতে শুরু করল। সোনাক্ষী মুখটা বড়ো করেই হাঁ করে রেখেছে, যাতে আনুজের মুশকো মুগুরটা আরামে মুখের ভেতর যাতায়াত করতে পারে। পুরো বাঁড়াটা সোনাক্ষীর মুখে ঠেঁসে ধরায় মুন্ডিটা ওর কন্ঠনালীতে গিয়ে গুঁতো মারতে লাগল। দম বন্ধকরা কাশির গোঙানি দিয়ে সোনাক্ষীর মুখ থেকে দলা দলা লালারস থুতুর সাথে মিশে বের হতে লাগল।

প্রায় মিনিট পাঁচেক ধরে নির্মম ঠাপে সোনাক্ষীর মুখ চোদার মাধ্যমে বাঁড়াটা চুষিয়ে নিয়ে আনুজ ওকে দাঁড় করিয়ে বাথরুমের দেওয়ালের দিকে মুখ করিয়ে দিল। সোনাক্ষী হাতদুটো দেওয়ালে রেখে পোঁদটা আনুজের দিকে উঁচিয়ে দিল। সোনাক্ষী নিতম্বের ফোলা ফোলা, ওল্টানো গামলার মত স্ফীত তালদুটোর মাঝ দিয়ে রসে প্যাচ্ প্যাচ্ করতে থাকা গুদের কোয়া দুটো পিঠে-পুলির মত হয়ে উঁকি মারতে লাগল। আনুজ ওর পোঁদের বলদুটো দু’হাতে টিপে ধরে দু’দিকে ফাঁক করে ধরে বসে পড়ল। তারপর মুখটা সেই ভরাট উঁচু হয়ে ফুলে থাকা পোঁদের তালদুটোর মাঝে ভরে গুদের উপর একটা চুমু খেল। ওর টিকালো নাকটা সোনাক্ষীর পুটকির ছিদ্রতে ঘঁষা খেল। সেখানে ঘঁষা মারতে মারতেই জিভটা এদিক ওদিক ঘোরা-ফিরা করিয়ে খুঁজে নিল সোনাক্ষীর বেদানার দানার মত রসে টলটলে ভগাঙ্কুরটা। সেখানে আনুজের জিভের স্পর্শ সোনাক্ষীকে লাগাম ছাড়া ঘোড়ায় পরিনত করে দিল যেন। আনুজ জিভের ডগা দিয়ে কোঁটটাকে চাটতে চাটে পোঁদের তালদুটোকে দু’দিকে টেনে ধরে টিপতে থাক। সোনাক্ষীর গুদে তখন কামের প্লাবন। আনুজের জিভটা তখন এ্যালশেসিয়ান কুকুরের মত কি যেন খুঁজছে। চপক চপক করে গুদটা চুষতে চুষতে কখনও বা জিভটা ডগা করে ভরে দিতে লাগল সোনাক্ষীর গুদের ফুটোয়। এসব কিছু সোনাক্ষী নিজের শিরায় শিরায় অনুভব করতে করতে আচমকা আনুজ পোঁদের তালদুটো দুদিকে ফাঁক করে আচমকা সে জিভটা ছোঁয়ালো সোনাক্ষীর পুটকির ছিদ্রর উপর ।

আচমকা এমন করাতে অক অভূতপূর্ব শিহরণ ওর মস্তিষ্ক পর্যন্ত পৌঁছে গেল এক লহমায়। সোনাক্ষীর গোটা শরীরটা যেন অসাড় হয়ে গেল। অসহ্য সুড়সুড়িতে সোনাক্ষীর শরীরটা পেছন দিকে ধনুকের মত বেঁকে গেল। আনুজ এমনভাবে পোঁদটা খামচে ধরে রেখে আছে যে সোনাক্ষী নড়তেও পারছে না। আচমকা পেছন থেকে ডান হাতের দুটো আঙ্গুল গুদের ফুটোয় ভরে দিয়ে দ্রুত আঙ্গুল চোদা করতে করতে পুটকিটা চাটতে লাগল। সোনাক্ষী উত্তেজনায় ডানহাত পেছনে এনে আনুজের মাথাটা পোঁদের উপর চেপে ধরে গোঁঙাতে লাগল।

-      চোষো সোনা! একটু জোরে আঙ্গুল চালাও… আমার জল খসবে আবার… উউউ-রিরিরি-ইইই… ঈঈঈ…মমম…হহহ….

দাঁড়িয়ে দাঁড়িয়েই সোনাক্ষী আনুজের মুখের উপরেই ফোয়ারা ছেড়ে দিল। সোনাক্ষীর গুদের বৃহদোষ্ঠে লেগে থাকা কামরসটুকু পরম যত্নে জিভ দিয়ে চেটে চেটে খেতে লাগল আনুজ। গুদের কাঁটা দেওয়া চামড়ায় আনুজের খরখরে জিভের পরশ সোনাক্ষীকে আবার জাগিয়ে তুলল। সেটা আনুজের নজর এড়িয়ে যেতে পারে না। উঠে দাঁড়িয়ে বাঁড়াটায় একটু থুতু মাখিয়ে পিছল করে নিল । মাথাটা পেছন ফিরে সোনাক্ষী দেখল আনুজ ওর গুদ মন্থনের জন্য তৈরী। পোঁদটাকে উঁচিয়ে ধরে তাই পা-দুটোকে একটু ফাঁক করে ধরল, দু’পায়ের মাঝে যথেষ্ট জায়গা করে দিতে। আনুজ বামহাতে সোনাক্ষীর পোঁদের বামতালটা একটু ফাঁক করে নিয়ে ডানহাতে ধরে রাখা পাকা শোল মাছের মত বাঁড়াটার মুন্ডিটা সেট করল গুদের মুখে। তারপর কোমরটা সামনের দিকে ঠেলতেই গুদের ফুটোটাকে খুঁড়তে খুঁড়তে বাঁড়া পুড়পুড় করে ঢুকে গেল। সোনাক্ষী দেওয়ালে শক্তহাতে ভর রেখে সেই ঠাপের ধাক্কা গ্রহণ করতে লাগল নিজের খাই খাই করতে থাকা গুদের ভেতরে। শোল মাছটা যেন এঁটেল মাটির কাদা ভেদ করে গর্তে ঢুকে গেছে। তারপর গোটা কয়েক লম্বা লম্বা ঠাপের পরেই শুরু হল ছান্দিক তাল। আনুজও শরীরটা এঁকিয়ে বেঁকিয়ে ঠাপের ফুলঝুরি ফোটাতে লাগল। ডানহাতে সোনাক্ষীর দাবনার মাংসকে শক্ত করে ধরে বামহাতটা ওর বগলের তলা দিয়ে গলিয়ে ওর বামদুদটাকে খাবলাতে খাবলাতে কোমরটা ঠুঁকে ঠুঁকে গদাম্ গদাম্ করে ঠাপ মারা চালু করে দিল ।

-      ওঁহঃ…ওঁহঃ…ওঁহঃ….মমম উউউমমম…ম-ম-মাআআআ গোওওও

এইরূপ নানা রকম শীৎকার করে সোনাক্ষী চোদন সুখের প্রতিটা ঠাপ গিলতে থাকল গোগ্রাসী গুদের গলিপথে। আনুজের গুদ-ঘাতী ঠাপের ধাক্কা সামলাতে সোনাক্ষী হাত দুটো দেওয়াল বরাবর একটু নিচে নামিয়ে এনে পা দুটোকে আগু-পিছু করে হাঁটু দুটো একটু ভাঁজ করে দিল। তাতে ওর পোঁদের মাখনের মত নরম মোলায়েম চামড়ায় ঢাকা তালদুটো পেছন দিকে আরও একটু উঁচিয়ে গেল । আনুজ ওই ভাবেই থপাক্ থপাক্ শব্দ তুলে নিজের হাম্বলটা দিয়ে সোনাক্ষীর জেলির মত থকথকে মাংসল গুদটা চুদে চুদে ফেনা তুলে দিল। গুদের জি-স্পটটা ফেঁড়ে ফুঁড়ে ঝড়ের গতিতে আসা যাওয়া করে আনুজের দশাসই বাঁড়াটা সোনাক্ষীর নাজুক গুদটাকে থেঁতলাতে থাকায় সোনাক্ষীর গুদটা আবার ঘেমে উঠল। তলপেট মোচড় দিয়ে অন্তঃস্রাবী গুদ জলের চোরাস্রোত গুদটাকে ভরিয়ে তুলতে লাগল।

-      চোদো, চোদো, চোদো সোনা! জোরে, জোরে… জোরেএএএ…ঊঊঊররররিঈঈঈ গেলাম

সোনাক্ষী কোমরটা সামনে টেনে নিয়ে বাঁড়াটা গুদ থেকে বের করে দিতেই হড় হড় করে কামজলের আরও একটা ঝটকা বেরিয়ে গেল, যেন কলের পাইপ থেকে হড়াক্ করে খানিকটা জল নির্গত হয়ে গেল। পোঁদ এবং উরুর মাংসপেশীতে থরকম্প তুলে সোনাক্ষী নিজেকে শান্ত করতে লাগল। গুদের ঠোঁটদুটোতেও যেন মৃদু ভূমিকম্প । আনুজ মুখে কিছু বলল না। পাঁজাকোলা করে সোনাক্ষীকে তুলে নিয়ে পাশের কমোডে আবার বসিয়ে দিল। ফাইভ স্টার হোটেলের এমন রাজকীয় বাথরুমেও চুদে সীমাহীন মজা। আনুজ সোনাক্ষীর একটা পা-কে বুকে তুলে নিয়েই গুদে ঠেঁসে দিল ওর ক্ষ্যাপা দামালটাকে। প্রথম থেকেই ধুম-ধাড়াক্কা ঠাপে চুদতে চুদতে সোনাক্ষীর গুদটাকে ফালা ফালা করে দিতে লাগল আবার। আনুজ সোনাক্ষীর গুদটাকে ধুনেই চলেছে; সোনাক্ষী খেয়াল করতে পারল না কতক্ষণ ধরে চলছে এই ঠাপ। পাশবিক শক্তির ঠাপে ওর দুদ-দুটো আবার বিদ্রোহ করে উঠল শরীরের সাথে। আনুজ একটু উবু হয়ে সামনের দিকে ঝুঁকে সেই উথাল-পাথাল করতে থাকা দুদ দুটোর একটা ধরে পকাম্ পকাম্ করে টিপতে টিপতে মুখটা নামিয়ে আনল সোনাক্ষীর রসালো, তির তির করে কাঁপতে থাকা ঠোঁটের উপরে । ঠোঁট দুটো চুষতে চুষতে এবং দুদটা বলশালী হাতে চটকাতে চটকাতে আনুজ নিজের তলপেটটাকে আছড়ে আছড়ে পটকাতে থাকল সোনাক্ষীর নরম তলপেটের উপরে। সোনাক্ষী দু’হাতে আনুজের পোঁদটা ধরে নিজের দিকে টানতে টানতে বলল,

-      আর একটু করো সোনা! আমার আবারও খসবে মনে হচ্ছে…থেমো না প্লী়জ… চোদো, চোদো, চোদো সুইটহার্ট… আর একটু, একটু… আর একটুঊঊঊঊঊ…
সোনাক্ষী আবার একটা রাগ মোচন করে দিল। আনুজও বুঝতে পারল, ওর মাল প্রায় মুন্ডির কাছে চলে এসেছে । সোনাক্ষী ঝটপট নিজে চলে এসে মুখটা হাঁ করে বসে পড়ল। আনুজ বাঁড়ায় বার কয়েক হাত মারতেই পিচিক করে একটা ছিটা পড়ল সোনাক্ষীর ঠোঁটের উপরে। তারপর বাঁড়াটা ওর মুখের সামনে ধরতেই হড়াক্ করে এক দলা মালের একটা ভারী লোড গিয়ে পড়ল সোনাক্ষীর জিভের উপরে । তারপরেও চিরিক চিরিক করে বেশ কয়েকটা ঝটকা ফেলে দিল সোনাক্ষীর মুখের ভেতরে। আনুজের বীর্যস্খলন শেষ হলে পরে সোনাক্ষী বাঁড়াটা মুখে পুরে নিয়ে ওটাকে মুঠো করে ধরে তলার রগটা চেপে সামনের দিকে টেনে এনে শেষ বিন্দু বীর্যটুকুও টেনে নিল মুখের ভেতরে । সোনাক্ষীর আনুজের মালের এক ফোঁটাও নষ্ট করতে চায় না। সম্পূর্ণ মালটুকু মুখে চলে আসলে সোনাক্ষী অশ্লীলভাবে মুখটা হাঁ করে আনুজকে ওর মালের প্রতিটি বিন্দুকে দেখালো। তারপর কোঁত্ করে একটা ঢোক গিলে সবটুকু চালান করে দিল পেটের ভেতরে। ডানহাতের তর্জনী দিয়ে ঠোঁটের উপর লেগে থাকা মালটুকুও টেনে নিল মুখের ভেতরে। তারপর জিভ দিয়ে ঠোঁটটা চেটে নিয়ে আবার ঢোক চিপল। এভাবে নিজের মাল খাওয়া দেখে আনুজ পরম তৃপ্তিতে উবু হয়ে সোনাক্ষীর ঠোঁটে একটা চুমু দিল । তারপর আবার দুজনে স্নান করে ফ্রেশ হয়ে রুমে এসে বিছানায় শুয়ে পড়ল। কিছুক্ষণ বিশ্রাম দরকার তারপর বের হতে হবে সাবধানে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)