Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আম্মু আমার সতীন
#1
আমার নাম মাওয়া। জান্নাতুল মাওয়া। আমার বয়স যখন ১৭ তখন এই ঘটনার শুরু। আমি তখন কলেজে পড়ি। আম্মু আর আমি দুইজনই নিকাবি। আমার স্তন তখন বেশ বড় হয়েছে। একদম বড় ডালিম। খাড়া আর শক্ত। আমি বেশ চিকনা চাকনা। আর আম্মু-ও বাবা, আমার আম্মু বলা যায় গ্রামের সবচেয়ে বড় বড় স্তনের মালিক আর পাছার কথা নাই বললাম। যেমন বড় পাছা আর স্তন তেমনি আম্মু জাদরেল। আম্মুর ভয়ে আব্বু সিটিয়ে থাকে। আম্মু ভীষণ রাগী আর বদমেজাজি। অবশ্য কারনটা পরে জেনেছি। যাই হোক গল্পে আসি। 
সকালে গ্রামের রাস্তায় হাটা আমার আম্মুর নিত্য দিনের কাজ। সেদিন হেটে আমাদের গ্রামের বাড়ির গেটে এসে দেখি একটা লোক আমাদের বাড়ির গেটে দাড়িয়ে আছে। বেশ লম্বা কালচে আর পেশিবহুল। একটা প্যান্ট আর শার্ট গায়ে। গেটে টোকা দিয়ে আব্বুকে ডাকছে। আমরা ততক্ষণে গেটে চলে আসলাম। আমরা দুইজনই নিকাব পরে আছি। আমাদের দিকে তাকালো। আম্মু বলল- কে আপনি ? 
আমার নাম বিনয়, ভাই ডেকেছিল দেখা করার জন্য। 
ও আচ্ছা। 
লোকটা এবার আমাদের দুইজনকে দেখছে। আমরা তাকে। গলায় কিসের যেন মালা। নাম শুনে অবশ্য বুঝলাম লোকটা পাশের * পাড়ার। তখন ভাবতেও পারিনি কদিন পরে এই লোকটার বাড়ার দাসী হয়ে যাব আর আম্মু আমার সতীন হবে। ইস। 
গেট ভিতর থেকে বন্ধ। বেশ পরে নুরানী এল গেট খুলতে। নুরানী আমাদের কাজের মেয়ে। বয়স ৩০ এর কাছে । পাক্কা খেলোয়ার। স্বামী থাকতেও ভেগেছিল। পরে আবার ফেরত এসেছিল। জিজ্ঞ্যেস করলে বলেছিল-বইলো না, কোন শালা ভাল করে চুদতে পারেনা। আমার যৌন শিক্ষক নুরানী। যৌনতা সম্পর্কে সবকিছু নুরানীর কাছ থেকেই জেনেছি। একদম সবকিছু খুলে খুলে বলে। নুরানী বিরক্ত আজো শক্ত চোদন ওকে কেউ দিতে পারেনি জন্য। আমাকে পই পই করে বলে কাইলা পোলাদের বিয়ে করবা না, জীবন কয়লা হয়ে যাবে। শক্ত ছেলে দেখে বিয়ে করবা। আমি এক কাইলার সাথে থাইকা জীবন কয়লা করলাম। এক ব্যাডারে সুযোগ দিলাম হে ব্যাডাও কিছু পারেনা। ধুত। আমাকে বলত- একটা শক্ত পুরুষ ছাড়া খেলা হয়না আপা। নুরানী আম্মুর সাথেও এসব গল্প করে। আমি লুকিয়ে শুনেছি। তাতেই বুঝেছি-আম্মুকে সামলাতে পারেনা আব্বু। আম্মু বলেছিল-আমার ও একই হালরে। ওঠে আর নামে। ধুর। সেইজন্য আর দেইনা বুঝলি। কে খামাখা গোসল করে এসব আউফাউ করে। শালারা চুদতে পারেনা কিন্তু বউকে ঠিকই নোংরা করার তালে থাকে। নুরানী আম্মুর কথা শুনে বিষম হেসেছিল। 
নুরানী গেট খুলতে এসেছিল ওড়না ছাড়া। বড় তালের মত ওর মস্ত দুই স্তন খাড়া হয়ে আছে। বিনয় নামের লোকটি হা করে তাকিয়ে আছে। আমাদের পিছন পিছন আসল। আম্মু বিনয়কে বারান্দায় থাকা চেয়ারে বসতে বললেন। নুরানী তখন বারান্দায় মুছছিল। আমার রুমের জানালা দিয়ে দেখলাম লোকটি নুরানীর বারান্দা মোছা দেখছে। এসময় নুরানীর বিকট স্তন জোড়া বেড়িয়ে থাকে। নুরানীটা যে কি। বারান্দা মুছে আমার রুমে এল মুছতে। বললাম- এই নুরানী তোর কি আক্কেল নাই? লোকটার সামনে ওভাবে দুধ বের করে বারান্দা মুছলি কেন? লোকটা তো হা করে তাকিয়ে ছিল। 
ধুর দেখুক না, দেখলে ক্ষতি কি? আমি ইচ্ছা করেই দেখিয়েছি। পুরুষ ক্ষ্যাপাতে আমার ভালই লাগে। লোকটা কিন্তু মনে হয় বেশ শক্ত। তোমাদের চাতাল আর পুকুর দেখাশোনা করবে। 
তোমার ভাল লেগেছে?
হ্যাঁ। বেশতো শক্ত, দেখনা কেমন হাত আর গড়ন। কী লম্বা! 
কিন্তু একটু কালচে কেমন ভয় লাগে।
ধ্যাত কি যে ছাই বলনা, পুরুষ এ রকম না হলে হয়না। 
ও মা তোমার দেখি বেশ পছন্দ হয়েছে। এই লোক এখানে তুমি মনে হয় কেইস করে ফেলবে। দেইখো এই লোক কিন্তু হিন-দুপাড়ার। জানো সেটা?
তাতে কি? আমার বাবা গুদের আরাম দরকার। যে দিতে পারবে তার কাছেই যাব। ধর্ম দিয়ে আমার কাজ নাই। 
আমি আর কথা বাড়াইনি। শুধু এটা বুঝলাম-এই লোক এখানে থাকলে নুরানী তাকে একবার হলেও সুযোগ দেবে। উফ বাবা ভাবতেই আমার গা গরম হয়ে গেল। ভোদাটা কেমন কাঁপছিল। 
সন্ধ্যা নাগাদ শুনলাম। চাতালে থাকবে বিনয় আর আমাদের এখান থেকেই ভাত-তরকারি পাঠানো হবে। বুঝলাম-নুরানীর সুযোগ হাতে করে এসেছে। এহেন অবস্থায় আমাকে পরের দিন সকালে জেলা শহরের মেসে যেতে হল কলেজ শুরু হয়েছে বলে। একমাস পরে আসব। 
একমাস পরে বাড়ি আসলাম। নুরানী আর আম্মুকে দারুন চকচকে লাগছে। চেহারা বেশ উজ্জ্বল আর সুন্দরী হয়েছে যেন। কেমন জেল্লা দিচ্ছে। খটকা লাগল। কাহিনী কি? 
উফ বাবা কে জানত কত কি হয়ে গেছে---
[+] 8 users Like cumshot777's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darun vabe suru hoyeche
Update er opekhay roilam
Like Reply
#3
মুখবন্ধ পড়েই নিম্নাঙ্গে শিহরণ! সময় নিয়ে লিখুন।
Like Reply
#4
Uff update dada
Like Reply
#5
update koi
Like Reply
#6
আপডেট দাও
Like Reply
#7
Update
পাঠক
happy 
Like Reply
#8
Interfaith lovers সাইটে আমপনার সবগুলো গল্প মন খুলে প্রকাশ করুন।
[+] 2 users Like Faria Jahan's post
Like Reply
#9
update din
Like Reply
#10
(26-05-2023, 11:52 PM)Faria Jahan Wrote: Interfaith lovers সাইটে আমপনার সবগুলো গল্প মন খুলে প্রকাশ করুন।

সাইট এর লিংক দিন।
[+] 1 user Likes rana3232's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)