Thread Rating:
  • 28 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বাবা ও তার বিধবা মেয়ে
#1
বাবা ও তার বিধবা মেয়ে


খড়্গপুর এর পাশেই একটি ছোটো গ্রামে, একটি একতলা ছোটো বাড়িতে থাকে দেবব্রত মজুমদার, ওরফে দেবু। দেবুর এখন বয়স ৪৪ বছর, বিপত্নীক। খড়্গপুর এর রেলের গোডাউন এর মজদুর হিসাবে কাজ করে দেবু। পাঁচ ফুট সাত ইঞ্চি লম্বা, চওড়া বুক, পেশীবহুল দেহ। লেখাপড়া বিশেষ করেনি, তবে ভালো ফুটবল খেলতো এবং বেশ বলবান আর যেকোনো কাজ করতে পারতো। ছোটবেলায় প্রায়ই খড়্গপুরের দু চারটে ফুটবল ক্লাবের হয়ে খেলেছে, এবং সেই সূত্রেই একজন ক্লাব সদস্য ওকে রেলের মজদুর হিসাবে চাকরি পাইয়ে দেয়। চাকরি পাবার সঙ্গে সঙ্গে, একুশ বছর বয়েসেই, দেবুর বাবা - মা, ওর বিয়ে দিয়ে দেয়, এবং দেবু তার বাবা - মা সহ, তার আঠারো বছরের বৌ, দোয়েল কে নিয়ে, খড়্গপুরে একটি বাড়ি ভাড়া করে থাকতে শুরু করে।

দুই বছর আগে পর্য্যন্ত দেবু, এক সাদামোটা মধ্যবিত্ত জীবন যাপন করছিলো তাহার প্রিয় পত্নী দোয়েল এর সঙ্গে। কিন্তু নিয়তি সেই সুখী দাম্পত্য জীবনে ঝড় তুলে দিলো। মাত্র ৩৯ বছর বয়সী দোয়েল হটাৎ হৃদ রোগে আক্রান্ত হয়ে, মারা যায়। দেবু প্রচন্ড ভেঙে পড়ে। সেই সময়, তাহার একমাত্র কন্যা, মাধবী, তার এক বছরের ছেলে এবং জামাই বিনোদ কে নিয়ে, তার পাশে এসে দাঁড়ায়। তাদের সান্নিধ্যে দেবু নিজেকে সাম্ভলে নিলো এবং মেয়েকেও তার মাতৃ হারার দুঃখে সান্তনা দিয়ে বুঝিয়ে, খুশি রাখার চেষ্টা করে গেলো। দিন কুড়ি পর মেয়ে জামাই তাদের বাড়ি ফিরে গেলো আর দেবু আবার তার অফিসের কাজে নিজেকে ব্যস্ত রেখে নিজের একাকীত্ব জীবন যাপন করতে লাগলো।  

দেবু আর দোয়েলের একমাত্র কন্যা মাধবী। একমাত্র সন্তান বলে অনেক অনেক আদরের ছিল। তাহারা তাহাদের একমাত্র মেয়েকে খুব তাড়াতাড়ি, মানে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ে দিয়ে ছিল। বিবাহের এক বছর পার হতেই, মাধবী একটি পুত্র সন্তানের জন্ম দেয়। চার বছরের সুখী দাম্পত্য জীবনে ওদের আবার একটি সন্তানের জন্ম হতে চলেছিল। কিন্তু হটাৎ ঘটে যায় একটি মর্মান্তিক ঘটনা। মাধবী, আট মাসের অন্ত:সত্ত্বা থাকা কালীন, ডাক্তার দেখাতে নিয়ে যাবার সময় তাহাদের ট্যাক্সির সঙ্গে একটি বিপরীত মুখী লড়ির সাথে ধাক্কা লাগে এবং সেই দুর্ঘটনায় মাধবী গুরুতর আহত হয়। তার পেটের বাচ্চাটিও আঘাত পায় এবং সেই রাত্রেই মাধবীর অপারেশন করা হয়ে। কিন্তু বাচ্চাটিকে বাঁচানো যায় নি। অনেক কষ্টে, মাধবীকে বাঁচাতে পারে ডাক্তাররা, কিন্তু পেটে আঘাতের ফলে, সে কোনোদিনো আর গর্ভবতী হতে পারবে না, জানিয়ে দেয়। সেই দুর্ঘটনায় মাধবীর ছোটো ছেলে দুর্ঘটনার স্থলেই মারা যায় এবং তার স্বামী, বিনোদ চার দিন হাসপাতালে মৃত্যুর সাথে যুদ্ধ করে, শেষ পর্যন্ত হার মেনে, শেষ নিঃস্বাস ত্যাগ করে। মাধবী মাত্র ২৩ বছর বয়সে বিধবা হয়ে যায়।

এক মাস পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বিধবা বেশে মাধবী শ্বশুর বাড়িতেই ওঠে। কিন্তু মাস দুই তিন পর, বিনোদের প্রভিডেন্ট ফান্ড, গ্রেচুইটি, জীবন বীমার টাকা, ইত্যাদি, সব পাওয়ার পর, মাধবীর শশুর বাড়ির লোকেরা, সেগুলো সব নিজেরা হাতিয়ে নিয়ে, মাধবীকে অপয়া অপবাদ দিয়ে, ওদের ছেলের আর নাতির মৃত্যুর জন্য দোষী বলে অত্যাচার শুরু করলো। কথায় কথায় ওকে ডাইনি, রাক্ষুসী বলে গালাগালি দিতে লাগলো। শেষমেশ মাধবীর নামে কুৎসা রটিয়ে ওকে ওদের বাড়ির থেকে তাড়িয়ে, বাপের বাড়ি পাঠিয়ে দিলো।

মেয়ে বাপের বাড়িতে এসে, বাবাকে জড়িয়ে ধরে খুব কাঁদলো। বাবাও মেয়েকে জড়িয়ে চোখের জল ফেললো। মেয়ের কাছে সব শুনে দেবু তার মেয়েকে বোঝালো, সান্তনা দিলো, আর বললো, "তুই কোনো চিন্তা করিস না মধু, আমি তো আছি, আমার যে টুকু টাকা কড়ি আছে, আর এই বাড়িটি, সবই তো তোর, ওরা কি করেছে ভুলে যা, আমিও একাই থাকি, আমরা দুজন দুজনার একাকীত্ব দূর করে, গল্প গুজব করে কাটিয়ে দেবো।"

দেবুর বাবা - মা মারা যাবার পর, তাদের গ্রামেই, পৈতৃক সম্পত্তি হিসাবে, গ্রামের প্রায় শেষ সীমানায় দুই কাঠা একটি জমি পেয়েছিলো। সেই জমির উপরেই, একটি ছোটো পাকা বাড়ি তৈরী করলো আর বছর তিন আগে ভাড়াবাড়ি ছেড়ে, সস্ত্রীক নিজের বাড়িতে এসে উঠেছিল। কিন্তু দুই বছর আগে স্ত্রী মারা যাবার পর থেকে ওর বাড়িতে কোন মহিলা নেই। দশটা পাঁচটা অফিস করে। তাহার ও নিঃসংগ জীবনে হতাশা চেপে বসছিল। মধু আসাতে দেবু বেশ আনন্দ অনুভব করলো। মধু, মাধবীর ডাক নাম।

দেবুর বাড়িতে একটি বসার ঘর, একটি শোবার ঘর, একটি রান্নাঘর এবং একটি পাঁচ ফুট চৌকো বাথরুম আর তার পাশেই, পাঁচ ফুট চৌকো একটি পায়খানা। বাইরের দরজা দিয়ে ঢুকেই, বসার ঘর, তার ডান দিকে রান্নাঘর। একটি ছোটো প্যাসেজ বাইরে যাবার দরজার উল্টো দিকে, যার ডান দিকে শোবার ঘর আর প্যাসেজ এর বাম দিকে পাশাপাশি বাথরুম এবং পায়খানা। রুমগুলি বড় না হলেও, একদম ছোটও নয়। শোবার ঘরে একটি ডবল বেড বিছানা পাতা ছিল। মধু আসাতে, শোবার ঘরটি মধুকে ছেড়ে দিলো। মধু আপত্তি করলেও, দেবু মেয়ের কোনো আপত্তি শুনলো না। মেয়েকে বসার ঘরে পুরোনো সোফা - কাম বেড টি দেখিয়ে বললো, "আমি এখানেই শুয়ে পড়বো।"

মধুর তখনো মানসিক অবস্থা খুব ভালো ছিল না, তাই বাবার সঙ্গে তর্ক না করে চুপচাপ রয়ে গেলো। ধীরে ধীরে মধু রান্না বান্না সহ ঘরের সমস্ত ভার নিজের কাধে তুলে নিল কিন্তু মুখে কোনো হাসি ছিল না। যান্ত্রিক কল এর মতন বাড়ির সব কাজ কর্ম করে যেতে লাগলো। দেবু, সোম থেকে শনি, সকাল নয়টা - সাড়ে নয়টার মধ্যে খেয়ে দেয়ে অফিসে চলে যেতো আর ফিরতো বিকেল ছয়টা নাগাদ। মধু তাই বলতে গেলে সকাল থেকে বিকেল একাই বাড়িতে থাকতো। দেবুও লক্ষ্য করলো মধুর মনমরা ভাব এবং তাই দেখে সে খুব মনে মনে কষ্ট পাচ্ছিলো। তাই রোজ বিকেলে বাড়ি ফিরে খুব চেষ্টা করছিলো মধুর সাথে স্বাভাবিক কথা বাত্রা বলে, ওকে ওর দুঃখ দূর করার। অফিস থেকে ফিরে, রোজ বিকেলে এবং রবিবার সারা দিন মেয়ের সাথে বেশি করে সময় কাটাতে লাগলো, জোর করে বাইরে ঘুরে বেড়ানো, রেস্টুরেন্টে রাতের খাবার খাওয়া, সিনেমা হলে সিনেমা দেখা ইত্যাদি করতে শুরু করলো। এক দেড় মাস এই ভাবেই কেটে গেলো। মেয়েও কিছুটা স্বাভাবিক হয়ে উঠলো। কিন্তু দেবুর মনে বিরাট একটা প্রতিক্রিয়া শুরু হলো। দেবু তার মেয়ের প্রতি আকৃষ্ট হতে লাগলো। দেবু নিজের মন কে বোঝালো, 'এটা সম্ভব না, আমার মেয়ের দিকে লোলুপ দৃষ্টি দেওয়া পাপ, না সে মেয়ের কাছে ছোটো হতে পারবে না।' অতি কষ্টে দেবু নিজেই নিজেকে সংযত করলো।

একদিন শীতের শুরুতে, ভোরের দিকে মধু বাথরুমে যাওয়ার জন্য শোবার ঘর থেকে বেরিয়ে এলো। দেখলো বসার ঘরে একটি মাদুর পেতে তার বাবা শুয়ে আছে। দৌড়ে বাবার কাছে পৌঁছে তাকে মধু জাগিয়ে জিজ্ঞেসা করলো, "বাবা, … কি হয়েছে? তুমি নিচে এখানে শুয়ে আছো যে? সোফা কাম - বেড এ কি হল?"

দেবু বললো, "আর বলিসনা মা, সোফা - কাম বেড টা অনেক পুরনো, সব স্প্রিং গুলো প্রায় ভেঙে গিয়েছে, ওটাতে আর শোয়া যায় না, পিঠে ভীষণ লাগে, ঘুম হয় না। তাই এখানেই কয়েক দিন ধরে শুচ্ছি।"

মধু - "আমাকে আগে বললে না কেন? আমি এখানেই ঘুমাতাম, আর তুমি খাটে শুতে পারতে।"

দেবু - "না রে মা, তা হয় না। তুই নিচে শুবি, তাই কি আমি দিতে পারি?"

মধু - "না বাবা, আমি এখানে মেঝেতে শুলে কি হয়েছে, কোনো অসুবিধা হবে না আমার। তুমি খাটে গিয়ে শুয়ে পরো।"

দেবু - "মধু, তুই এ কী বলছিস? তুই যে আমার মেয়ে। তুই মা হয়ে উঠেছিলি বটে, কিন্তু তুই এখনও আমার সন্তান। আমি কিছুতেই তোকে মেঝেতে শুতে দেবো না। আর বাজে কথা বলিস না তো। তুই আমার বিছানায় শুবি আর আমি এখানে শোবো, এটি চূড়ান্ত, এখন আর কোনও যুক্তি তর্ক নেই।"

মধু - "কেন ওটা তো তোমার আর মার বিছানা। তুমি কেন শোবে না?"

দেবু - "আরে পাগলী, এর আগে যখন তুই জামাই কে নিয়ে এসেছিলি, তখন তোদের আমরা শোবার ঘরটা ছেড়ে দি নি? তখনো আমি এখানেই শুতাম।"

মধু - "সেটা আলাদা কথা, তোমার জামাই আর আমি ছেলেকে নিয়ে শুতাম খাট টায়। এখন তো এতো বড় বিছানায় আমি একা শুই, আমার ও ভালো লাগেনা দেখতে তুমি মেঝেতে শুয়ে থাকবে আর আমি খাটের উপরে শুয়ে ঘুমাবো। তুমি যদি জেদ করছ যে আমকে তোমার বিছানায় শুতে হবে, তবে এক কাজ করা যেতে পারে।"

দেবু - "কি বল?"

মধু - "আচ্ছা বাবা, আমি যদি তোমার পাশেই তোমার বিছানায় শুয়ে পরি তবে কেমন হয়? এতো বড় খাটটায় আমরা দুজন আরামে শুতে পারি, কাউকে নিচে মেঝেতে শুতে হবে না, চলো খাটে শোবে। ছোটবেলায় তো তোমাদের পাশেই ঘুমাতাম।"

দেবু - "তোর যদি কোনো অসুবিধা না হয়, তাহলে বেশ তাই চল, খাটে গিয়েই শুই। নে, এবার খুশি তো?"

মধু হেঁসে বললো, "হ্যা বাবা, এবার আমি খুশি। যাও তুমি শুয়ে পড়ো, আমি বাথরুম থেকে আসছি।"

মধু বাথরুম থেকে ফিরে এসে দেখে বিছানার এক পাশে তার বাবা শুয়ে আছে আর অন্য পাশটা তার জন্য রেখে দিয়েছে। ঘড়িতে দেখলো ভোর সাড়ে চার টা বাজে। মধু তার বাবার পাশে শুয়ে বললো, "বাবা, পুরানো দিনের কথা মনে পরছে। আমি এখনও সেই ছোটোবেলার রাতগুলি মনে করতে পারি। তখন আমি তোমাদের পাশে ঘুমাতাম আর তুমি আমাকে কত যে গল্প বলতে।"

দেবু একটু হেঁসে বললো, "এখন শুধু গল্প করতে পারি। তবে গল্প বলতে পারবনা।" দুজনেই হেসে উঠলো।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good start.. Continue
Like Reply
#3
দারুন হচ্ছে দাদা ছালিয়ে যান। সাথে আছি এবং নিয়মিত ঢূ মেরে লাইক দিয়ে যাব।
Like Reply
#4
Thumbs Up 
clps clps clps
Like Reply
#5
(18-04-2023, 01:03 PM)Dushtuchele567 Wrote: Good start.. Continue

অশেষ ধন্যবাদ।
Like Reply
#6
(18-04-2023, 02:31 PM)hot1969 Wrote: দারুন হচ্ছে দাদা ছালিয়ে যান। সাথে আছি এবং নিয়মিত ঢূ মেরে লাইক দিয়ে যাব।

আপনাদের সহযোগিতার জন্য অশেষ ধন্যবাদ।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#7
মধুর বুকের টাংকি দুটো খালি করবে মধুর বাবা
প্রতি রাতে ভাত খাওয়ার দরকার কি? বুক ভর্তি
দুধ থাকতে
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#8
chaliye jan dada.
Like Reply
#9
দাদা দারুন হচ্ছে gangbang. Waiting more
[+] 1 user Likes Rinkp219's post
Like Reply
#10
Update kkhn asbe
Like Reply
#11
Next update taratari din
Like Reply
#12
পরের দিন রোজকার মতন মধু সকাল সকাল রান্না করে বাবাকে খেতে দিলো। দেবু ও খাওয়া দাওয়া করে সকাল সাড়ে নয়টার মধ্যে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে গেলো। মধু এবার ধীরে সুস্থে বাকি কাজ করতে পারবে। বিকেল ছয়টার আগে ওর বাবা বাড়ি ফিরবে না। প্রথমেই, সে রোজকার মতন তার ব্লাউস আর ব্রা খুলে ফেললো। একটা ছোটো গোল টুল এর উপর বসে, তার ফুলে ওঠা দুদু দুটোকে টিপে টিপে, বক্ষ্যে জমে থাকা দুধ বের করতে শুরু করলো। উফ্ কি জ্বালা, দুধ জমে দুদু দুটো ব্যথায় টনটন করছিলো, কিন্তু বাবা না বেরোনো পর্যন্ত দুদু টিপে জমে থাকা বুকের দুধ বের করতে পারছিলো না। যতক্ষণ না জমে থাকা দুধ না বেরোবে, বুকের ব্যথাও কমবে না। আর তা ছাড়া দুধ জমতে শুরু করলেই, চুইয়ে বেরিয়ে পড়তে থাকে। এর ফলে ব্লউস এর সামনে টা ভিজে ওঠে। সাধারণত মধু, বাবা বাড়ি না থাকলে ব্রা পড়ে না, কিন্তু বাবা বাড়ি ফেরার আগে ব্রা পড়ে নেয় যাতে দুধ চুইয়ে পড়লেও, ব্রা ভিজবে, ব্লাউস এতটা ভিজবে না। রাত্রে শোবার আগে ব্রা খুলে ফেলে আর আবার সকালে ঘুম থেকে উঠে ব্রা পড়ে নেয়, কারণ ওর বাবাও ওর মতন ভোর সাড়ে পাঁচটায় উঠে যায়। সকালে, দুধে ভরা ফুলে ওঠা বক্ষ্য দুটোর উপর ব্রা পড়লে, ব্যথাটাও যেন বেশি টনটন করে, আর খুব তাড়াতাড়ি দুধ চুইয়ে বেরিয়ে এসে ব্রা ভিজিয়ে দেয়। মাঝে মাঝে ব্লাউসের সামনেটাও ভিজে ওঠে। ভিজে ব্রা পড়ে থাকাও যায় না। কিন্তু বাবা না বেরোনো পর্যন্ত কোনো উপায় নেই।

প্রায় আধ ঘন্টার উপরে, দুদু দুটোকে টিপে, দুধ বের করে কিছুটা স্বস্তি পেলো মধু। দুদু দুটো টিপলে আর এক সমস্যা দেখা দেয় মধুর। ওর সারা শরীর কামুত্তেজনায় জ্বলে ওঠে, দুপায়ের ফাঁকে, কুটকুটানি বেড়ে যায়, যোনি ভিজে ওঠে। কিন্তু কোনো উপায় নেই। কোনোরকমে দুই জাং একত্র করে চেপে ঘষাঘশি করে যায়। এমনিতেই একহাতে একটি বাটি ধরে, অন্য হাত দিয়ে দুদু টিপে টিপে দুধ বের করতে বেশ কষ্ট হয়, তার উপর এই কামজ্বালা। বুকের দুধ কিছুটা বের করে, দুই পা ফাঁক করে, মধু তার একটি হাত শাড়ির নিচ দিয়ে গলিয়ে, দুটি আঙ্গুল তার যোনির মধ্যে ঢুকিয়ে, নিজের যোনির কুটকুটানি কমাবার চেষ্টা করে গেলো। মধু মনে মনে ভগবানকে কোষে গেলো। ভগবান তাকে বুক ভর্তি দুধ দিলো কিন্তু সন্তান কেড়ে নিলো, শরীরে কাম এর আগুন জ্বালিয়ে দিলো কিন্তু স্বামীকেও মেরে ফেললো। ওকে কেন বাঁচিয়ে রাখলো ভগবান? আর দুধও ভরে দিয়েছে ভগবান ওর শরীরে, দিনে তিনবার না টিপে বের করলে মধুর রেহাই নেই। সকালে বাবা অফিসে বের হলে একবার, বিকেল চারটে নাগাদ একবার এবং রাত্রে শোবার আগে একবার মধু দুদু দুটো টিপে দুধ বের করে। হটাৎ মধুর খেয়াল পড়লো, রাত্রে তো বাবা আর ও একই ঘরে থাকবে, তাহলে রাত্রে সে দুদু টিপে দুধ বার করবে কি করে? এতো দিন তার কোনো অসুবিধা হয় নি। সারা সপ্তাহ বলতে গেলে সে একাই বাড়িটাতে থাকে, তাই সকালে আর বিকেলে তার দুদু টিপে দুধ বের করতে কোনো সমস্যা হতো না। রবিবার বা ছুটির দিন ও বিকেল চারটা নাগাদ সে শোবার ঘরে ঢুকে দরজা বন্ধ করে তাড়াতাড়ি কাজ সেরে নিতো। রাত্রে একা থাকতো বলে, কোনো অসুবিধাই হোতো না। ধীরে সুস্থে দুদু টিপে, দুধ বের করে, বিছানায় শুয়ে কাপড় উঠিয়ে, আঙ্গুল দিয়ে গুদে ঢুকিয়ে, ভগাঙ্কুর ঘষে, নাড়িয়ে, গুদের জল খশিয়ে শান্তিতে ঘুমোতো। এমনকি রবিবার বা ছুটির দিন সকালেও কোনো অসুবিধা হতোনা কারণ বাবা দেরি করে সকালে ঘুম থেকে ওঠে। কিন্তু এখন? এখন তো ও নিজেই বাবাকে তার সাথে একই ঘরে শোবার জন্য রাজি করিয়েছে। তাহলে রাত্রে কি ভাবে তার বুকের দুধ বের করবে? হায় ভগবান কি যে হবে। দেখা যাক, বাবা ঘুমোলে পরে দেখতে হবে, কোনো একটা উপায় বার করতে হবে।

রাতের খাওয়া দাওয়ার পর দেবু শোবার ঘরে ঢুকে, বিছানায় একপাশে গিয়ে শুয়ে পরলো। অন্যপাশে মধুর জন্য জায়গা রেখে দিলো। কেন যেন তার চোখে আজ ঘুম আসছিল না। হয়তো বা মধু তার পাশে শোবে বলে। হটাৎ বিদ্যুৎ চলে গেলো। প্রায় রাত্রেই লোড শেডিং এর জন্য ঘন্টা দুই বিদ্যুৎ থাকে না, কখনো প্রথম রাতে, কখনো মাঝ রাতে, আবার কখনো ভোর রাতে। অন্ধকারে আচ্ছন্ন রাত্রি। মধু তার সমস্ত কাজ শেষ করল।
দেবু টের পেলো মধু একটি লণ্ঠন হাতে নিয়ে শোবার ঘরে আসলো। সে দেবুর দিকে তাকিয়ে রইল। মধু হয়তো ভাবছিল তার বাবা ঘুমিয়ে পড়েছে কিনা। সে কিছুক্ষন ছোটো জানালার পাশে চুপচাপ দাড়িয়ে রইলো। এদিকে দেবু ও ঘুমিয়ে থাকার ভান করে আধা খোলা চোখে মধুর দিকে তাকিয়ে রইলো। লণ্ঠণের আলো খুব ম্লান হওয়ায় মধু তার বাবার সামান্য খোলা চোখ দেখতে পেলো না। দেবু চুপচাপ মধুর দিকে তাকিয়ে রইলো।

দেবু সবসময় মধুকে তার ছোট মেয়েটি ভাবতো। যদিও ও এক সন্তানের জননী হয়ে ছিল। প্রথমবারের মতো লণ্ঠণের আলোতে বুঝতে পরলো মধু আর বাচ্চা মেয়ে নয়, একজন পূর্ণ বয়স্ক নারী। কি যে সুন্দর লাগছে মধুকে। মনে হয় যেন স্নান সেরে এসেছে। পাঁচ ফুট তিন ইঞ্চি লম্বা, রোগা, ছিমছাম চেহারা, মুখটা বেশ সুন্দর, টানা টানা চোখ, মাথা ভর্তি কালো কোঁকড়ানো চুল প্রায় কোমর পর্যন্ত মেলা, পা দুটো বেশ লম্বা আর কোমরটি সরু। বুকের উপর মানানসই দুটো স্তন, যার আঁকার তার সৌন্দর্য্যকে আরো ফুটিয়ে তুলেছে। একটি মোটা পারের শাড়ি আর সাদা ব্লাউজটিতে মধুকে একটি অপ্সরার মত দেখতে লাগছিল। দেবু, শাড়ির আচলে ঢাকা মধুর মাইগুলির আকার আয়তন আন্দাজ করার চেষ্টা করছিলো। ঘুরে দাঁড়ালে মধুর তানপুরার আকারের পাছা মনের মাঝে ধাক্কা দিল। এতে করে দেবুর লিঙ্গটি শক্ত হয়ে উঠতে লাগলো। মধুর মা মারা যাবার পর এখনও কোন নারীর ছোয়া পায়নি। আলো আধারিতে এখন দেবু তার শোবার ঘরে এক নারীকে দেখছিলো। দেবুর নিজের মেয়ে হলেও দেবু উত্তেজিত হয়ে পরলো।

মিনিট দশ - পনেরো পর মধু লণ্ঠন নিভিয়ে অন্ধকারে তার বাবার পাশে শুয়ে পড়ল। বাবার দিকে পিঠ ফিরিয়ে চুপ চাপ শুয়ে থাকলো। ব্রা টা ভিজে দুদু দুটোকে চেপে রয়েছে। তার উপর বুকে দুধ জমে প্রচন্ড ব্যথা করছিলো। বুকের দুধ না বের করলে ঘুমোতে পারবে না। মনে মনে মধু চিন্তা করলো, বাবা ঘুমিয়ে গেলে, রান্না ঘরে গিয়ে দুদু টিপে দুধ বের করবে। 

এদিকে দেবুর শিশ্ন বেশ শক্ত হয়ে খাড়া হয়েছিল। মেয়ে পাশে শুতে দেবু ভাবছিলো, তার লুঙ্গির ভেতর ওর খাড়া কামদণ্ডটি মেয়ের নজরে পড়বে না তো। মেয়ে উল্টো দিকে মুখ করে শুয়েছে। ওর গায়ের গন্ধ দেবুর নাকে আসছে। দেবুর শরীর উত্তেজনায় টগবগ করছে। বাবা হয়েও নিজেকে সামলাতে পারছিলো না। দেবু নিজেকে বোঝাবার চেষ্টা করলো, মধুকে ভালো করে দেখলো। দেবু দেখলো  নিস্পাপ, সুন্দর, কোমল, পূর্নযৌবনা কামনীয় এক নারী। ও বিধবা হওয়া এক দুঃখজনক ব্যপার। দেবুর লিঙ্গটি খাড়া হয়ে আছে। দেবু নিজের উত্তেজনায়, মধুর এই যৌবন ভরা শরীরটি ছুতে চাইছিলো। যদিও দেবু তার সীমা জানতো। মধু ওর মেয়ে। দেবু তাকে স্পর্শ করতে সাহস পেলো না। দেবু ঘুমানোর চেষ্টা করতে লাগলো আর শেষে ঘুমিয়ে পড়ল।

মধু প্রায় আধ ঘন্টা চুপচাপ বাবার পাশে শুয়ে, দাঁতে দাঁত চেপে বুকের ব্যথা সহ্য করে গেলো। যখন ও নিশ্চিন্ত হলো যে বাবা ঘুমিয়ে পড়েছে, তখন অতি সন্তর্পনে বিছানার থেকে উঠে, লণ্ঠন টি নিয়ে, পা টিপে টিপে ঘর থেকে বেরিয়ে রান্নাঘরের দিকে গেলো। লণ্ঠন টি জ্বালিয়ে, রান্নাঘরের মেঝেতে বসে, শরীর থেকে ব্লাউস আর ব্রা খুলে ফেললো আর বুকের দুধ, দুদু টিপে বের করতে লাগলো। বুক দুটো আবার ব্যথায় টনটনিয়ে উঠলো। আস্তে আস্তে একটা একটা করে দুদু টিপে, দুধ বের করতে লাগলো। ওর মনে পরে গেলো তার ছেলে হবার পর ওর বুকে তখনো এরকম দুধ জমতো। ছেলেকে দুধ খাওয়ানো সত্ত্বেও, ওর বুকে অফুরন্ত দুধ জমে থাকতো। রাত্রে ওর বর বিনু, চুষে চুষে ওর দুধের থলি খালি করে দিতো। সেই চোষণের ফলে মধু কামুত্তেজনায় বিনুকে জড়িয়ে ধরতো এবং তারা দুজনে রতিমিলনের জন্য মরিয়া হয়ে একে অপরকে চুম্বনে চুম্বনে সারা মুখ ভিজিয়ে দিতো। সেই পুরানো স্মৃতির কথায় আবার মধু কামুত্তেজিত হয়ে পড়ছিলো। আপনা আপনি দুচোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়তে লাগলো আর গলা দিয়ে ডুকরে কান্নার আওয়াজ বেরিয়ে গেলো। একটি হাত দিয়ে চোখ মুছতে গেলো, আর অন্য হাতে ধরা অর্ধেক ভরা দুধের বাটিটা পিছলে পরে গেলো। ঝণঝণ করে একটি আওয়াজ রাতের নিস্তভদ্ধতা ভঙ্গ করে উঠলো।
Like Reply
#13
Darun hoyeche dada
Like Reply
#14
Durdanto bhalo lekha.
Like Reply
#15
WOW!!!!
Like Reply
#16
valo hocche. chaliye jan
Like Reply
#17
স্বামী নেই তো কি হয়েছে, এবার দেবু ই স্বামী হয়ে
মেয়ের বুকের দুধ খাবে
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#18
(20-04-2023, 02:45 PM)Dushtuchele567 Wrote: Darun hoyeche dada

অশেষ ধন্যবাদ
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#19
(20-04-2023, 04:37 PM)swank.hunk Wrote: Durdanto bhalo lekha.

অশেষ ধন্যবাদ জানাই।
Like Reply
#20
(20-04-2023, 07:25 PM)Wtf99 Wrote: WOW!!!!

Thanks friend
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)