Thread Rating:
  • 43 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest ষোড়শী সুন্দরী অপ্সরা পিয়ালীর রুপের আগুন ও তার বাবার গোপন লালশা!
#1
Heart 
ষোড়শী সুন্দরী অপ্সরা পিয়ালীর রুপের আগুন ও তার বাবার গোপন লালশা! পর্ব ০১ 
*********************************************************************



সকাল আটটা । ঢাকার স্বনামধন্য এক অভিজাত আবাসিক এলাকার ফ্লেক্স একটা বাসার তিনতলায় একটি রুমের মধ্যে মোবাইল ফোনের অ্যালার্ম বেজেই চলেছে গত 10 মিনিট ধরে। মোবাইল ফোনটা পিয়ালী বিনতে রহমানের। এই বাড়িটা বংশানুক্রমে বর্তমান মালিক পিয়ালের বাবা, অভি রহমান। এই তিন তলা  বাড়ীতে পিয়ালী পিয়ালির বাবা অভি এবং মা নুসরাত এর বসবাস। 

পিয়ালীরা বংশানুক্রমে বেশ অর্থবিত্তের মালিক এবং তা ওদের আচার-আচরণ এবং দৈনন্দিন লাইফ স্টাইলে খুব সুন্দর ভাবে বোঝা যায়। পিয়ালির বাবা পারিবারিক ব্যবসা পরিচালনা করে। বয়স ৫০ পেরিয়েছে মাত্রই কিন্তু চেহারা এবং আচার-আচরণে সেটা কখনোই বুঝতে দেয় না অভি রহমান। নিজেকে সবসময় তরুণদের স্বার্থে তুলনা করতে এবং তরুণদের মতো করে জীবন যাপন করতেই স্বাচ্ছন্দ বোধ করেন তিনি। 

পিয়ালির মা নুসরাত রহমান, বয়স ৪০ ছুঁই ছুই!  বন্ধু বান্ধব এবং বিভিন্ন সোশ্যাল ওয়ার্ক নিয়ে সারাদিনই ব্যস্ত। ঘরের কাজকর্ম তাকে টানে না একদমই। এই এত বড় বাড়িতে ৪-৫ জন কাজের লোক পুরো বাড়ির সকল কাজ সামলে নেয় । পিয়ালির মা নুসরাত যে একসময় সেরা সুন্দরীদের মধ্যে একজন ছিলেন তা পিয়ালিকে দেখলেই বোঝা যায়। 
পিয়ালীর চার বছরের বড় ভাই পার্থ পড়াশোনা করছে কানাডাতে। সাধারণত এক বছর পর পর পার্থ দেশে আসে। 

এবার আসা যাক পিয়ালীর পরিচয় নিয়ে। পিয়ালী অভি রহমান এবং নুসরাত রহমানের ছোট সন্তান এবং একমাত্র মেয়ে। সম্প্রতি মাধ্যমিক শেষ করে উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্রী। দেশের স্বনামধন্য একটি গার্লস স্কুল এন্ড কলেজে। মাত্র ১৬ বছর বয়সেই পিয়ালের হাইট ৫ ফুট ৩ ইঞ্চি ছুই ছুই করছে। বেশ লম্বা ঘন চুল, মাছে হালকা ব্রাউন কালার করা। বেশ লম্বাটে চেহারা চোখ কানাক চোখ দুটো বেশ গভীর টানা টানা। হলদে ফর্সা গায়ের রং। যেন স্বর্গের অপ্সরা কেউ যদি ওকে একটু চিমটি কেটে দেয় তবে ওর গায়ে লাল দাগ হয়ে যায়।  আর ফিগারটা উফ!!  এই বয়সে পিয়ালীর শরীরের কার্ভ গুলো রেনডম যেকোনো পুরুষ মানুষকে পাগল করিয়ে দিতে বাধ্য।  

৩৪ ডি সাইজের ব্রা পিয়ালীর বেশ টাইট হয় ইদানিং। স্তন দুটো যেন স্বর্গের ফুল। একদম এক সাইজ এবং বেশ টাইট কিন্তু গোল আর হেলদি। তাই পিয়ালী যখন হাটে তখন মৃদু একটা কম্পন হয় যেটা কেউ খুব মনোযোগ দিয়ে খেয়াল করলে বুঝতে পারবে। ব্রা পরা অবস্থায় যেকোনো পুরুষ মানুষ ওকে দেখে ফেললে, নিশ্চিত পাগল হয়ে যাবে।  এদিকে বুক থেকে নিচে নেমে পেট কোমড় আর নাভির অংশটাতে সামান্যতম মেদ নেই। আর ১৬-১৭ বছর বয়সী মেয়ের শরীরের কোমলতা এবং আগুন ঠিকই বিদ্যমান।
কোমরের পরে পেয়ালের পাছার মাপ ৩৩। বাবা মায়ের অসম্ভব আদরের মেয়ে পিয়ালী। যখন যা চায় তাই পেয়ে যায়। বিশেষ করে ওর বাবা ওকে অসম্ভব রকম আদর করে। 

অ্যালার্ম বেঁচে চলেছে বেঁচে চলেছে পিয়ালির ঘুম থেকে ওঠার কোন নাম নেই। তখনই ওর রুমে ওর মা এসে ওকে ধাক্কা দিয়ে উঠিয়ে দিয়ে বলে, মামনি উঠো কলেজে যেতে হবে না!  তোমার বাবা কিন্তু অলরেডি রেডি হয়ে ডাইনিংয়ে টেবিলে বসে আছে পাঁচ মিনিটের মধ্যে দ্রুত রেডি হয়ে আসো। 

পিয়ালী ধবধবা সাদা একটা টিশার্ট আর পিংক কালারের শর্টস পরে আর মুড়া ভেঙে বিছানা থেকে উঠে ওয়াশরুমে গেল । ১৫ মিনিটে ঘুমে আচ্ছন্ন মেয়েটা শাওয়ার নিয়ে কলেজ ড্রেস পড়ে একদম ফুরফুরে মেজাজে ডাইনিং টেবিলে এসে ওর বাবাকে জড়িয়ে ধরে বলল গুড মর্নিং বাবা। হালকা এস কালারের কলেজ ড্রেস আর শাওয়ার নেয়া পিয়ালীকে যতটা স্নিগ্ধ লাগছিল ঠিক ততটাই পিয়ালের গা থেকে ভেসে আসা প্রসাধনী আর চুলের শ্যামপুর ঘ্রাণ চার-পাঁচটাকে বেশ মহময় করে তুললো। ১৭ বছর বয়সে পিয়ালী শারীরিকভাবে একজন প্রাপ্তবয়স্ক নারী হয়ে উঠলেও বাবার কাছে সব সময় সেই ছোট্ট বাচ্চা মেয়েটা হয়ে থাকতে চায়। নো পিয়ালী যখন বাবাকে হা করে তখন সম্পূর্ণ জোর দিয়ে বাবার শরীরের সাথে লেপটে যায়। 

পেলে তাই করল আর অভি সাহেবের বুকের ভিতর ধক করে উঠলো। পিয়ালী পেছন থেকে বাবাকে জড়িয়ে ধরার কারণে পিয়ালীর বুক স্তুটো অভি সাহেবের ঘাড়ের উপরে লেপটে গিয়েছিল। যাই হোক ওরা সামান্য নাস্তা করে বেরিয়ে পড়ল কলেজ এবং অফিসের উদ্দেশ্যে। অভিসাহেব তার নিজের গাড়ি নিজেই ড্রাইভ করছেন এক সপ্তাহ ধরে ড্রাইভার ছুটিতে থাকার কারণে। পিয়ালী গাড়ির সামনের বসে বাবার সাথে অনেক রকমের কথা বলে যাচ্ছিল। কে অভি সাহেব পিয়ালীর শরীর থেকে পাওয়া সেই স্পর্শটা এখনো ভুলতে পারছেন না। আর গাড়ির সামনের লুকিং গ্লাসটা পিয়ালির দিকে অ্যাঙ্গেল করে রাখার কারণে পিয়ালীর কলেজ ড্রেসের ছোট্ট ওড়না আর কামিজের গলার অংশটা বড় হওয়ার কারণে গলার দিক দিয়ে যেমন হালকা ফুলে থাকা দুধ দুইটার আভাস পাওয়া যাচ্ছিল ঠিক তেমনি ওই ছোট্ট পাতলা ওড়নাটা পিয়ালীর বুবসের সেটাকে থাকতে ব্যর্থ হয়েছিল। আর সেটাই ও বিষয়কে নিজের ঔরসজাত মেয়ের শরীরের গঠন দেখে উত্তেজিত হতে বাধ্য করছিল। 

বারবার লুকিং গ্লাসে মেয়ের বুকের দিকে তাকাতে গিয়ে রাস্তার ভাঙাচোরা অংশগুলো ওই সাহেবের চোখের আড়াল হয়ে যাওয়ায় গাড়িটা বারবার ঝাকি খাচ্ছিল । এবং তাতে পিয়ালীর কলেজ ড্রেসের কামিজের নিচে সফট ব্রাটা সেই ঝাকুনির কারণে নেচে ওঠা পিয়ালীর সত্য পরিস্ফুট দুধু দুটোর কম্পন আটকাতে পারছিল না। এতে অভি সাহেবের ভেতরের উত্তেজনা আরো অনেকটাই বেড়ে গেল। কিন্তু কিছুক্ষণ পর অভি সাহেবের ভেতরের বাবা নামক সত্তা টা জাগ্রত হওয়ার কারণে নিজেকে মনে মনে কয়েকটা বকাঝকা করে রাস্তার দিকে মনোযোগ দিলেন এবং কিছুক্ষণের মধ্যেই মেয়েকে কলেজের সামনে ড্র করে নিজের অফিসে চলে গেলেন। 

সেদিন সন্ধ্যা সাড়ে সাতটা আটটার দিকে অভি সাহেব অফিসের কাজ শেষ করে ক্লাবে বন্ধুদের সাথে সামান্য আড্ডা দিয়ে বাসায় ফিরে দেখলেন তিন তলায় সব রুমের লাইট অফ। তার স্ত্রী নুসরাত বাসায় ফিরনি এখনো। পিয়ালী ও বাসায় নেই নাকি? 
অভি সাহেব তিন তলার ধরে সবচেয়ে বাম দিকের বেডরুমটা দেখে এগিয়ে গেলেন এটা পিয়ালীর বেডরুম। 
দরজাটা হালকা করে চাপানো ছিল আর ভেতরে হালকা একটা ডিম লাইট জ্বলছে। পিয়ালী ওর বিছানার উপরে উবুত হয়ে শুয়ে আছে। গায়ে শর্ট স্লিপ ডিপ ব্ল্যাক কালারের টি-শার্ট আর লেনগিস পড়ে আছে মেয়েটা। এমনভাবে শুয়ে আছে যেন ৮-৯ বছরের বাচ্চা মেয়ে। দরজার দিকে ফিরে শুয়ে শুয়ে থাকার কারণে অভি সাহেব মেয়ের রুমে ঢুকেই মেয়ের বুকের নিচে কোলবালিশে চাপ খেয়ে টি শার্টের গলা দিয়ে বেরিয়ে থাকা ১৭ বছর বয়সি যুবতী মেয়ের সবচেয়ে সুন্দর অঙ্গ তার স্তনের বেশ খানিকটা অংশ দেখতে পেলেন। অন্য বুষ্টি বুকের নিচে চাপা পড়ায় দেখা যাচ্ছিল না। টি-শার্টটা কোমরের প্রায় ৪ ইঞ্চি উপরে উঠে আসায় মেয়ের মেদহীন কোমরের পিঠের অংশটা দেখতে পেলেন। এদিকে উবুত হয়ে শুয়ে থাকার কারণে মেয়ের ৩৩ ৩৪ সাইজের বেশ সুন্দর গঠনওয়ালা পাছাটা চোখা হয়ে আকাশের দিকে মুখ করেছিল। গত কয়েকদিন ধরে অফিসাহেব মেয়ের শরীরের গঠন দেখে নিজেকে কন্ট্রোল করতে পারছেন না কিন্তু এর মধ্যে তিনি একবারও তার মেয়ের পাছার সেপ কিংবা গঠন খেয়াল করেননি। 

অভি সাহেব কোন এক অমুখ টানে মেয়ের বিছানার দিকে পায়ে পায়ে এগিয়ে গিয়ে মেয়ের বিছানার উপরে বসে একটা হাত মেয়ের পাছা আর কোমরের মাঝ বরাবর রাখলেন। আর ২ ইঞ্চি হাতটা সরালেই মেয়ের খোলা কোমরের যে অংশটাই টিশার্ট ঝরে গিয়েছিল সেখানে তার আঙ্গুলের স্পর্শ পাবেন। তিনি করলে না তাই হাতটা আলতো করে লেঙ্গিস এবং টি-শার্টের মাঝখানে নিয়ে আসলেন। খুব সফট আর উষ্ণ কোমরটায় হাত রেখে নিজে নিজেই ভেতরে কেঁপে উঠলেন।  

ইচ্ছে হলো যেন মেয়ের পাছার আপনার উপরে হাতটা নিয়ে গিয়ে চোরে চাপ দেন। কোমর থেকে মেয়ের উঁচু হয়ে থাকা পাছার বাম পাশেরটা আপনার উপরে হাতের কব্জিটা নিয়ে গিয়ে যখনই আঙ্গুলগুলো বসিয়ে চাপ দিতে যাবেন নিজের ভেতরের বিবেক নিজেকে বাধা দিল। চাপ না দিয়ে পাছার উপরে হাতটা বুলাতে বুলাতে টি শার্টের উপর দিয়ে পিয়ালীর সারা পিঠে হাত বুলাতে লাগলেন। আস্তে আস্তে করে ডাকলেন বেবি ঘুমাচ্ছিস নাকি? 

এই সময় কেউ ঘুমায় ওঠ ওঠ নাস্তা করছি সন্ধ্যায়? 
পিয়ালী বেশ আহ্লাদী সুরে: উফ বাবা ডিস্টার্ব কইরো না প্লিজ আজকে বাইরে অনেক পরিশ্রম হইছে একটু রেস্ট নিয়ে তারপরে উঠে পড়তে হবে। 
অভি সাহেব মেয়ের চুলে হাত বুলাতে বললেন, আমার বাচ্চাটার অনেক পরিশ্রম হইছে আজকে। 
পিয়ালী বলল হ্যাঁ বাবা একদম ঠিক বলছো বলে পিয়ালী বালিশ এর উপর থেকে উঠে, হাঁটু গেড়ে অভি সাহেবের সামনে বসলো তারপর ছোট্ট বাচ্চা মেয়ের মত অভি সাহেবকে জড়িয়ে ধরে ঐ সাহেবের ঘাড়ের উপরে মাথাটা এলিয়ে দিল। 
পিয়ালীর মুখ থেকে বেরিয়ে আসলো একটা শব্দ শান্তি। 

এদিকে ওবি সাহেব নিজেকে  আটকে রেখেছিলেন শক্তি দিয়ে সেই শক্তিটা আবার দুর্বল হতে লাগল নিজের ভেতরের পুরুষ জাগতে শুরু করল।। পিয়ালী অভিশাপ কে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে আছে পিয়ালীর চুলের ঘ্রাণ আর ওই বড় বড় দুধু দুইটার স্পর্শ পাগল করে তুলছে। নিমিষেই অভি সাহেব সবকিছু ভুলে মেয়ের সারা পেটে হাত বুলাতে বুলাতে একটা হাত মেয়ের পাছার উপরে নিয়ে গিয়ে ডান পাশের ঢাকনাটাকে বেশ জোরের উপরে খামচি দিয়ে ধরলেন! 

পিয়ালীর লাভ দিয়ে উঠলো, উফ বাবা কি করছো সুরসুরি লাগে তো। ভুলে পিয়াল ী উঠে যাচ্ছিল ফ্রেশ হয়ে পড়তে বসবে। কিন্তু অভিসাহেব পিয়ালীকে যেতে দিলেন না, আবার নিজের বুকে টেনে নিয়ে পিয়ালীর চাইতেও জোরে চেপে ধরে বললেন, তুই যেমন আমাকে জড়িয়ে ধরে তোর সকল টায়ার্ডনেস ভুলে যাস ঠিক তেমনি আমিও। ফাইভ মিনিট তিনেক খেয়ালিকে জড়িয়ে ধরে সারা পিঠে হাত বুলিয়ে দিয়ে এমনকি পেয়ালের বগলের নিচে অভি সাহেবের আঙ্গুলগুলো ঘুরিয়ে ফিরিয়ে এনে তারপর  ছেড়ে দিল। অভি সাহেব পিয়ালীর বিছানা থেকে উঠে দাঁড়ানোর মত সিচুয়েশনে নাই এখন যদি সে উঠে দাঁড়ায় তাহলে তার মেয়ে বুঝা যাবে যে তার বাবা তার এই শরীর ের উপর আকর্ষিত হয়ে হার্ড হয়ে গেছে। তাই অফিসাহেব বসে রইলেন পিয়ালী ওর বাবার আচরণে কিছুটা আশ্চর্য হলো কিন্তু গুরুত্ব না দিয়ে ওয়াশরুমের দিকে এগিয়ে গেল। 

আর তখনই অভি সাহেব বিছানা থেকে উঠে পিয়ালীর টয়লেটের নখ দিয়ে বলল বা আমি আমার রুমে গেলাম চেঞ্জ করে ফ্রেশ হই। যেতে যেতে ময়লা কাপড়ের বাস্কেটের সাথে অভি সাহেবের পায়ের ধাক্কা লেগে বাস্কেটটার নিচে পড়ে গেল, বাস্কেটের মধ্যে পিয়ালীর চারপাশটা টি শার্ট একটা কামিজ দুইটা লিংগিস আর টা লাল টুকটুকে রঙের ব্রা ছিল। সব কাপড় গুলো ময়লার বাস কেটে উঠিয়ে বাস্কেটটা নিয়ে অভি সাহেব নিজের রুমে চলে আসলেন এবং এখানে নিজের কয়েকটা কাপড় বাঁশ কেটে ঢুকিয়ে শুধু লাল রঙের ব্রাটা পকেটে ঢুকিয়ে দিলেন।  

ট্রাউজার টি শার্ট আর ধাওয়াল এর সাথে সাথে নিজের নব যৌবনা সুন্দরী কন্যার বক্ষবন্ধনী নিয়ে বাথরুমে ঢুকলেন অভি সাহেব! প্রথমে সাইজ দেখেই চোখ বলে উঠলো তার ১৭ বছর বয়সী মেয়ের দুধের সাইজ ৩৪ আর ডি কাপ। পিয়ালীর রুমে থাকা অবস্থায় ও ভি সাহেবের শক্ত হয়ে যাওয়ার ধোনটা এখনো নরম হয়নি উল্টো আরো মেয়ের ব্রাটা হাতে নেয়ার কারণে উত্তেজনায় ফুসছে। সাথে সাথে আবার মাথায় অন্য চিন্তা আসলো, তাহলে কি আমার মেয়েটাকে অন্য কোন পুরুষ মানুষ ছোঁবে আদর করে না হলে দুধ এত বড় হবে কি করে? নিজেকে সান্তনা দেয় না , পিয়ালীর মা নুসরাতের টাও অনেক বড়। যখন এসেছিল তখন ছিল ৩৪ এতদিন আমার আদর যত্নে আর ভালোবাসায় এখন প্রায় ৪০।  

বাথরুমে প্রায় আধা ঘন্টা ধরে অভি সাহেব তার মেয়ের ব্রা নিয়ে খেললেন। এবং প্রায় অনেক দিন পরে মাস্টারবেট করে অনেক অনেক সুখ পেলেন। 

নিজের মেয়ের শরীরের উপরে অভি সাহেবের এই যে নতুন দৃষ্টিভঙ্গি কিংবা লোভ এটার শুরু হয়েছিল গত দুই সপ্তাহ আগে। প্রচুর বৃষ্টি হচ্ছিল আর মেয়েটা ছাদে দৌড়ে গিয়েছিল বৃষ্টিতে ভিজতে। সাধারণের টিশার্টের নিচে লাল রঙের ব্রা পরা পিয়ালী বৃষ্টিতে লাফিয়ে লাফিয়ে ফিরছিল আর আমি ছাদের সিড়ি ঘরে দাঁড়িয়ে নিজের মেয়ের শরীরের নাচন দেখছিলাম। সময় টি-শার্টটা সম্পূর্ণ ভিজে যাওয়ার পরে সারা শরীরের সাথে লেপটে গেল আর তাতে ওর লাল রঙের ব্রাটা যেমন স্পষ্ট হলো ঠিক তেমনি কোমর দুধের ভাজ সব স্পষ্ট দেখা যাচ্ছিল। সেদিন থেকে পিয়ালীকে অন্যরকম নজরে দেখা শুরু করেছি আমি। 

সেদিন পিয়ালীর ব্রা দিয়ে করার পর থেকে প্রত্যেক দিন ব্যাপারটা ঘটতে লাগলো। সন্ধ্যায় আমি অফিস থেকে আসি পিয়ালের রুমে যাই ওর কাবার থেকে ভিন্ন রঙের একটা ব্রা নিয়ে আসে এবং সেটা নিয়ে বাথরুমে গিয়ে আধা ঘন্টা ইচ্ছে মত ফ্যানটা সাইজ করে মাল ফেলি। আমি ব্যাপারটাকে সম্পূর্ণ অ্যাভয়েড করার চেষ্টা করেছি বারবার নিজের বিবেককে এসব কিছুর মাঝে নিয়ে আসার চেষ্টা করেছি কোন লাভ হয়নি। বোঝানোর চেষ্টা করেছি যে পিয়ালী আমার মেয়ে আমি কখনোই ওকে নিয়ে ভাবে চিন্তা করতে পারি না কিন্তু নিজেকে থামাতে পারিনি। এমনকি অফিসের সবচেয়ে সুন্দরী স্টাফ নাদিয়াকে বিশ দিনের একবার করে কেবিনে ডেকে এনে চুদেছি তবুও সন্ধ্যার পরে বাসায় ঢুকলেই আমার ধোন কেমন খারা হয়ে যায়। 

প্রতিদিনের মতো সেদিনও আমি পিয়ালের কা ওয়ার্ডে গিয়ে ব্রা খুজতে খুঁজতে খেয়াল করলাম আমি আমার মেয়ের প্রত্যেকটা ব্র া এনে মাস্টারবেট করে ফেলেছি আর একটাও নতুন ব্রা নেই। সেদিন কোন রকমে পুরনো ব্রা দিয়ে কাজ চালিয়ে, একদিন মার্কেটে গিয়ে পিয়ালের সাইজের প্রায় ১০ সেট বিভিন্ন ডিজাইনের ব্রা কিনলাম। ওটা পোশাক কোনটা ফোন পেডেড কোনটা একদমই সফট কোনটা একদম নেটের । মার্কেটের সবচেয়ে দামি এবং ব্র্যান্ডেড ব্রা আর প্যান্টিগুলো কিনে বাসায় চলে আসলাম কিন্তু বুঝতে পারলাম না পিয়ালী কে এগুলো দিব কি করে। 

চলবে... 

আপনাদের মতামত পেলে লেখার উৎসাহ পাই ।

[b]এই গল্প শম্পর্কে মতামত জানান টেলিগ্রাম এর মাধ্যমে 
Telegram ID: ronftkr . মেইল করতে পারেনঃ rounok.iftekhar; এ ।
[/b]
[+] 5 users Like ronftkar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Khub valo.. Please continue
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#3
Pase achi darun hoche
[+] 1 user Likes Prittusona's post
Like Reply
#4
দারুন শুরু, চালিয়ে যান ভাই সাথে আছি।
[+] 1 user Likes Akash88's post
Like Reply
#5
Good Starting
[+] 2 users Like chndnds's post
Like Reply
#6
[b]মৌলিক গল্পঃ স্বর্গের অপ্সরা ষোড়শী পিয়ালীর রুপের আগুনে পোড়ে বাবা ! পর্ব ০২

************************************************************
[/b]
মাথায় ঢুকে গেল ব্যাপারটা,। সুন্দর করে রেপিং করে একটা ই-কমার্স ওয়েবসাইটের প্যাকেটে ঢুকিয়ে বাসায় ঢুকে পিয়ালি কে ডাকলাম আই পিয়ালী কই তুই। পিয়ালী দৌড়ে আসলো কি বাবা কি হয়েছে?



তোমার একটা কুরিয়ার বয়সে এই বক্সটা দিয়ে গেল বলল এই ভাষার এড্রেসে এসেছে। তোর কিনা? 

আ পিয়ালী কিছুটা কনফিউশন এর মধ্যে বক্সটা আমার হাত থেকে নিল কারণ ওর অনলাইনে উল্টাপাল্টা শপিং করার বাদে গেছে সপ্তাহের মধ্যে তিনটা চারটা পার্সেল আসল কাছে তাই আমি খুব সহজেই আমার মেয়েকে নতুন দশ সেট ব্রা পৌঁছে দিলাম। 



পিয়ালী বক্স টা নিয়ে রুমে চলে গেল আর আমার রুমে ঢুকেই আবার দুষ্ট বুদ্ধি মাথায় ঢুকলো চট করে আমার রুম থেকে গুটিগুটি পায়ে পিয়ালীর রুমের দিকে গেলাম। ওর রুমের একটা জানালার থাই এর লক নষ্ট আমি জানতাম যে ওই জানালার ফাঁক দিয়ে পেয়ালের পিয়ালী কি করছে না করছে সবই আমি দেখতে পাবো পিয়ালের রুমের দরজার কাছে যেতে না যেতেই ভিতর থেকে শব্দ আসলো পিয়ালী দরজাটা ভেতর থেকে লক করে দিয়েছে। 



জানালার হালকা করে ফাঁক করে একটা আঙ্গুল দিয়ে ভেতরের পর্দাটাকে সামান্য একটু ফাঁকা করে পিয়ালীর রুমের ভেতরে চোখ রাখলাম!  ও বক্সের ভেতর থেকে সবগুলো ব্রা বের করে বিছানার উপর রেখে খুবই কনফিউজড হয়ে গেল প্রত্যেকটা ব্রা ওর সাইজের কিন্তু ও তো এগুলো অনলাইনে অর্ডার করেনি তাহলে কে এগুলো ওর কাছে পাঠিয়েছে। অনেকক্ষণ কনফিউজ হয়ে আমার মেয়েটা বেশ খুশি খুশি মুডে লাইট পিঙ্ক কালারের একটা পুশ আপ ব্রা হাতে নিয়ে, ড্রেসিং টেবিলের সামনে গিয়ে পর্নের টি-শার্টটা একটানি খুলে ফেলল।।



আমার কপাল খারাপ আমি পেছন থেকে দেখছিলাম ওর সম্পূর্ণ খালি শরীরের উপরে শুধুমাত্র কালো রঙের একটা ব্রাজিলই আছে পেছনে হাত দিয়ে ভরা রোগটা খুলে ফেলল পেছন থেকে পিয়ালীর দুটো দেখা না গেলেও সাইড ভিউতে বেশ খানিকটাই দেখতে পারলাম। দেন সাথে সাথে আবার ওই লাইট পিঙ্ক কালারের পুশ আপ ব্রাটা পড়ে ট্রায়াল দিয়ে কে ঘুরিয়ে ফিরিয়ে দেখতে লাগলো। ফোন করে আমার সদ্য যৌবনে পা দেয়া মেয়েটা আরো তিন-চারটা ব্রা ট্রায়াল দিয়ে সবগুলো বক্সে ঢুকিয়ে রুম থেকে বেরিয়ে আসলো। 



আমি এমন একটা ভাব নিলাম যেন আমি আমার বেডরুম থেকে বেরিয়ে নিচের লিভিং রুমের দিকে যাচ্ছই। কিরে পার্সেলটা ঠিক ছিল? 

পিয়ালী কোন কিছু না বুঝেই, বলে ফেলল পাপা পার্সেলটা আমি অর্ডার করি নাই। কিন্তু..



কিসের কিন্তু মানে ওটা তোর পার্সেল না? 

পিয়ালী বললো না ওটা আমার পছন্দ কারণ যা ওটার মধ্যে আছে ওগুলা আমার অনলাইনে অর্ডার করার কথা না। 

আমি পিয়ালের সাথে আর একটু ক্লোজ হওয়ার জন্য জিজ্ঞেস করলাম কি আছে ওটার মধ্যে মানে পার্সলে কি ছিল? 

পিয়ালী বেশ সংকোচ নিয়ে বলল একটু পার্সোনাল কিছু।

বললাম আরে যদি ওই পার্সেল তোর না হয়ে থাকে তাহলে তো অন্য কারো পার্সোনাল হবে। তুমি আমাকে না বলে সে পার্সেল এর মধ্যে কি আছে তাহলে ওইটা আমি ফেরত কিভাবে দিব?

চোদ তোর রুমে চল দেখি তো কি আছে ওই পার্সেল এর মধ্যে। 



পিয়ালী মানা করল থাক বাবা যদি অন্য কারো হয়ে থাকে কেউ যদি খুঁজতে আসে তাহলে আমি ফেরত দিয়ে দিবো নে। 

আমি কোন ভাবেই মানলাম না আমি চাই পিয়ালী আমার সাথে ব্রা আন্ডার গার্মেন্টস ইত্যাদি ব্যাপার গুলো নিয়ে ফ্রি হয়ে যাক।

আরে না কি বলিস ওইটা তোর কাছে থাকার কোন দরকার নাই ওইটা এনে আমি ড্রয়িং রুমে কিংবা দারুন রুমে রেখে দিব যদি কোন কুরিয়ার ম্যান এসে ওটা নিতে চায় তাহলে নিয়ে যেতে পারে। আমাকে দেখা! 



আমি ওর রুমে ঢুকে ওর পেছনের উপরে রাখা পার্সেল এর বক্সটা কোন কথা না শুনে কোন অপেক্ষা না করে সরাসরি বক্সের ভিতরে হাত দিয়ে এক মুট করে চার পাঁচটা ব্রা বের করে এনে বিছানার উপর রাখলাম! ব্রা গুলো বিছানায় রাখার পরে আমি সামান্য লজ্জা পাওয়ার অভিনয় করে বললাম সরি এটা তো আসলেই পার্সোনালি জিনিস।

পিয়ালীর লজ্জায় লাল হয়ে উঠলো। এমনিতেই আমার মেয়েটা ফর্সা তার উপরে লজ্জা পেলে গাল  টকটকা লাল হয়ে যায়। 

লজ্জা জড়ানো গলায় বলল আমি তোমাকে বললাম না যে এখানে পার্সোনাল কিছু স্টাফ আছে তুমি কোন কথাই শোনো না।।

হ্যান্ডেল করার জন্য বললাম,  যেহেতু তুই অর্ডার করিস নি তাহলে নিশ্চয়ই তোর মা অর্ডার করেছে তোর মাকে একটা ফোন দিয়ে জিজ্ঞেস করি এখনো তো বাড়িতে ফিরলো না। 



এলে সাথে সাথে আমাকে থামালো আরে পাপা মাকে ফোন দিয়ে কোন লাভ নেই তো, এখানে টোটাল ১০ সেট আছে ১০ সেটের কোনটাই মায়ের মেজারমেন্টের না তাই একটু কনফার্ম এগুলো মায়ের না অন্য কারো! 

এবার আমি একটু বোল্ড হওয়ার চেষ্টা করলাম, তো তোর মায়ের না তাহলে কার ? কুরিয়ারের ছেলেটা কিন্তু আমাকে আমাদের বাসার এড্রেসই দেখিয়েছিল! ব্রা গুলা কিন্তু দেখতে বেশ সুন্দরের অনেক এক্সপেন্সিভ মনে হচ্ছে রে। আরো অনেক সফট পরলে নিশ্চয়ই অনেক কমফোর্টেবল হবে।।



পিয়ালের গাল দুইটা আরো লাল হয়ে আমার দিকে তাকিয়ে বলল বাবা চুপ কর কি যেসব বলো তুমি কিভাবে জানো যে এগুলো এক্সপেন্সিভ কিনা আর কমফোর্টেবল হবে কিনা।



আমি বেশ শব্দ করে হা করে হেসে বললাম আরে বোকা মেয়ে, একসময় তোর মায়ের জন্য সব ব্রা আমি নিজেই কিনটাম। তোর মাও চাইতো যে আমি যেন তার জন্য ব্রা কিনে কারণ আমি কিনলে সব সময় অনেক এক্সপেন্সিভ আর ভালো ব্র্যান্ডের টা কিনতাম যেগুলো পড়ে নুসরাত অনেক কমফোর্টেবল ফিল করত আর আমারও ভালো লাগতো। 



পিয়ালী বেশ অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বলল তাই নাকি বাবা সত্যি??

হ্যাঁ সত্যি না তো কি। দে তো দেখি তো এগুলোর সাইজ কি একটু চেক করে দেখি! প্লিজ সেই পিংক কালারের ব্রাটা যেটা পিয়ালী প্রথমবার ট্রাইল দিয়েছিল সেটা হাতে নিয়ে দেখলাম এবং ওকে বললাম এটার সাইজ তো ৩৪ ডি! 



পিয়ালী বলল হ্যাঁ এখানে সবগুলোই ৩৪ ডি সাইজের। 

আমি বললাম তুই কিভাবে বুঝলি যে সবগুলো ৩৪ ডি সাইজের? 

পিয়ালী বেশ কিছুক্ষণ ইতস্তত করল বলতে চাইছিল না। 

আমি এখানে একটা স্টেপ নিলাম ওকে বললাম দেখ বাবু, এগুলো সামান্য ড্রেসের মতোই তো। ও তোর কাছে যদি এগুলো একটু প্রাইভেট ড্রেস মনে হয়ে থাকে তাহলে আমার কথা চিন্তা কর আমি তো সেই ছোটবেলা থেকেই তোর বন্ধুর মতোই  তোকে বড় করছি! তুই আমাকে বলতেই পারিস বলে ফেল! 



পিয়ালী বলল পাপা। আমি প্রায় সবগুলোই ট্রায়াল দিয়ে দেখেছি প্রত্যেকটাই আমার বডিতে পারফেক্ট হচ্ছে ৩৪ ডি আমার সাইজ! আর তুমি ঠিকই বলেছ এই ব্রা গুলো খুবই ভালো কোয়ালিটির এবং ব্র্যান্ডের।। এগুলো দেখে ট্রায়াল দেয়ার লোভ আমি সামলাতে পারিনি!



বেশ বাহ, তাহলে তো ঝামেলা শেষ। চাইতে এগুলো ভালো লেগেছে তাহলে তুই এগুলো রেখে দে যদি কেউ এগুলো খোঁজ করতে বা নিতে আসে তাহলে ওকে আমি টাকা দিয়ে দিব বলব যে নতুন করে আবার ওই কাস্টমারকে প্রোডাক্টগুলো ডেলিভার করতে তাহলেই তো হচ্ছে।

খুশি খুশি হয়ে আমার দিকে তাকিয়ে বলো সত্যি আমি রেখে দিব তুমি বলছো?

হ্যাঁ সত্যি তুই রেখে দে যদি কেউ এটার খোঁজ করতে আসে তখন ওইটা সমাধান আমি করব। ও একটা জিনিস নিয়ে আমি একটু কনফিউজড

পিয়ালী বললো কি নিয়ে কনফিউস বাবা? 


চলবে... 


মৌলিক গল্পঃ স্বর্গের অপ্সরা ষোড়শী পিয়ালীর রুপের আগুনে পোড়ে বাবা ! পর্ব ০৩
************************************************************

দেখ তোকে তো আমি বলছি যে আমার ব্রা কেনার এক্সপেরিয়েন্স আছে সো আমি সাইজ সম্পর্কে খুব ভালো বুঝি। আমার কি মনে হয় জানিস তোর সাইজটা একটু ছোট হবে। ৩৪ হলেও তোর কাপ সাইজ হওয়া উচিত বি অথবা সি, ডি হবে না! 

পিয়ালী আমার দিকে , লজ্জা ভরা লুক দিয়ে তাকে বলল বাবা আমি আমার সাইজ জানি। তোমার চোখ দিয়ে আমার ফিগার মেজার করার দরকার নাই। 
আমি এখান থেকে আরেকটু বোল্ড হলাম, তোর কি মনে হয়েছে আমার অনুমান ভুল হবে, আমি আমার চোখ দিয়ে তোর ফিগার মেজার করে দিচ্ছি দ্বারা বলে প্রথমবারের মতো আমি আমার সদ্য যৌবনপ্রাপ্ত সুন্দরী কন্যার শরীরের দিকে দ্বিধা বিভক্তি ঝেড়ে ফেলে বুক থেকে পাছা পর্যন্ত চোখ দিয়ে ভালো করে দেখলাম!! 

তারপর ওকে বললাম তোর সাইজ হচ্ছে ৩৪ সি 24 আর 33! আলিও বেস অবাক হয়ে গেল আমি এতটা এক্সাক্ট কিভাবে বললাম! ও বলল সবই ঠিক আছে বাবা কিন্তু 34 ডি হবে। 
আমি বাচ্চাদের মত তর্ক করে দিলাম এবং বললাম বাজি লাগবি ? 
পিয়ালী বলল পাজি মানে কিভাবে বাজি লাগব? 
বললাম তুই এক কাজ কর এখানে তো দশটা আছে দশটার মধ্যে যেকোন দুইটা পড়ে আমার সামনে আয় দেন আমি তোকে দেখিয়ে দিচ্ছি যে এগুলো তোর সাইজের চেয়ে একটু বড়!!

পেরে বলে যা তা হয় নাকি আমি তোমার সামনে ব্রা পরে আসবো! 
আমি বললাম তাহলে তুমি হার মেনে নাও তুমি বাজিতে হারছো। 
ও তো আমারই মেয়ে।। জান দিয়ে দিবে তাও হার মেনে নিবে না। ওগুলো ঠিক আছে দাও কোন দুইটা পড়তে হবে বলো আমি পড়ে আসি। ওকে মারুন কালারের একটা পোশাক আর গ্রীন কালারের একটা সফট লাইট নেট ব্রা দিয়ে বললাম যে আইডিটা পইরা আয়। 


পিয়ালী ব্রা দুটো নিয়ে টয়লেটে ঢুকে গেল আর এদিকে আমি নিজেকে পিক চাপরে দিচ্ছি। ভাগ্যিস ব্রা গুলো কিনে আনছিলাম নাইলে আজকে এতদূর আগানো কোনমতেই সম্ভব হতো না। মিনিট পাঁচেকের মধ্যে টয়লেটের দরজা খোলার শব্দ পেলাম এবং পিয়ালী একটা টাওয়াল জড়িয়ে মারুন কালারের ব্রাটা পড়ে রুমের মধ্যে ঢুকলো। 

এমন ভাবে টাবলটা জড়ানো যেন কোনভাবেই ব্রার সামান্য অংশ দেখা যাচ্ছে না। ও আমার সামনে এসে দাঁড়িয়ে বলল বাবা লজ্জা লাগছে আমি ওকে বললাম ধুর বোকা আমি তোর বাবা না বাবার সামনে আবার কিসের লজ্জা ধরে টান দিলাম, ও খুব জোরে ধরে রাখি নাই তাই ডাবলটা আমার হাতে চলে আসলো। ১৭-১৮ বছর বয়সী কোন মেয়ের এমন ধবধ ধোপা শরীরের উপরে ৩৪ ডিসাইজের দুইটা বড় বড় দুধু খুবই সুন্দর আর সেক্সি ডিজাইনের একটা ব্রা পরা অবস্থায় আমার সামনে দাঁড়িয়ে। 

ব্রাটা সত্যি একদম পারফেক্টলি বডিতে লেগে গেছে। নিজের মেয়ে বলে নাইলে এতক্ষণে অন্য কেউ হইলে পিয়ালীকে বিছানার উপরে ধাক্কা দিয়ে ফেলে এই ৩৪ ডি সাইজের দুটো থাকে ৩৬ডি বানানোর প্রসেস শুরু করে দিতাম। 
কয়েক সেকেন্ড একটু লজ্জা পেয়ে হ্যাঁ তাইতো তোমার সামনে আবার কিসের লজ্জা তুমি তো আমাকে ল্যাংটাই দেখেছো। বলেই একদম ঘুরেফিরে আমাকে দেখাতে লাগলো দেখো একদম পারফেক্টলি লেগেছে কোন রকম কোন লুজ নাই আমি বললাম দাড়া আমি দেখাচ্ছি, প্লে ওর হাত দুটো উপরে তুলতে বললাম তারপরে বগলের নিচ দিয়ে আমার হাত দুটো নিয়ে ওর দুধ দুইটার নিচের দিকে আমার তর্জনীতে আস্তে আস্তে করে দুইটা ট্যাপ করলাম ব্রার উপর দিয়ে। 

ও একদমই বুঝতে পারে নাই যে আমি ওর বুবস এ টাচ করব হোক সেটা ব্রার উপর দিয়ে। ওই দুইটা পিছনে সরে গিয়ে আমাকে বলল বাবা কি করছো সুরসুরি লাগে তো। আমি বললাম এইটা পড়ে আছিস এইটা একটু মোটা টাইপ তো তাই এটা লুজ কেনার টাইট বোঝা যাচ্ছে না পরেরটা পরে আই নিশ্চিত বোঝা যাবে যে তোর লুজ হয়।।

পিয়ালী খুশি মনে বাথরুমে গিয়ে নেটের গ্রীন কালারের ব্রাটা পরে আসে। তারপর এসে বলে দেখো একদম পারফেক্ট কোন জায়গায় কোন লুজ নাই। এবার দাও সেই বাজির দুই হাজার টাকা! 
আমিও বেশ দুষ্টুমি করে বললাম দাঁড়াও দাঁড়াও এত সহজে না, আমি ঠিকমতো চেক করব আগে হার মানবো না। 
ভুলেই ওকে বললাম আগেরবারের মতো হাত উপরে কর আমি পেছন থেকে তোর এটা চেক করব। ও বলল আমার সুরসুরি লাগে এমনভাবে কোন কিছু কইরো না যেটা যেটার কারণে আমার সুরসুরি লাগে।


আমি ওর পেছনে গিয়ে দাঁড়িয়ে, ওর দুই হাতের ও বলে নিচ দিয়ে আমার দুই হাত এনে ওর দুইটা দুধের উপরে আমি আমার হাত কব্জি দুইটা এমন ভাবে রাখলাম যেন পুরো দুদু দুইটা আমার হাতের মধ্যে চলে আসে। আর এবার আগের মত হালকা হালকা টেপ বা টাচ করছে না এবার বেশ খামচি দিয়ে ধরার মতো করে একটু একটু করে আঙ্গুলের চাপ দিচ্ছি। 

পিয়ালী আমার কাছ থেকে সরে যেতে চাইছিল, পাপা কি করছো? কি করছো? ছাড়ো। 
আমি দুষ্টুমি সুরে না বাবা একদমই না যদি আমি বাজিতে হেরেই যাই তাহলে ঠিকমত চেক করে তারপরেই হারবো বলে আমি ওর দুদুর উপরে আরো জোরে চাপ বাড়াচ্ছই। বেশ নরম তার সুদল স্তন মেয়েটার। ওর মায়েরটাও এতটা হেলদি না অনেকটা ওর মেজো খালার মত হয়েছে। এমন করে পিয়ালী খিলখিল করে হাসতে লাগলো সুরসুরিতে আর আমার দুই হাতের বাধন থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করটে কেন এতে ওর দুদুর উপরে আমার হাতের চাপ আরো জোরে লাগছিল। 
এদিকে আমার হাত দুইটা পিয়ালীর বুবস এর স্পর্শ পেয়ে অটোমেটিক্যালি পেছন থেকে আমার ধোন বাবাজি খাড়া হয়ে পিয়ালীর কোমরে আর পাছার কাজের মধ্যে গুতা দিতে লাগলো। 
আর আমি আমার আঙ্গুলের মধ্যে ওর দুইটা দুধুর বেশ মোটা মোটা দুইটা নিপেলের শক্ত হয়ে যাওয়া স্পর্শ পাচ্ছি।

এমন করে ৪-৫ মিনিট পরে  ছেড়ে দিলাম। এখনো হাসছে খিল খিল করে।। আর এর মধ্যেই বাড়ির গেট দিয়ে একটা গাড়ির ঢোকার শব্দ পেলাম সম্ভবত পিয়ালীর মা  এসেছে। পিয়ালী দৌড়ে বাথরুমের দিকে যেতে যেতে বললো বাবা যাওয়ার সময় আমার বাজিতে জেতা দুই হাজার টাকা এখানে রেখে তারপরে যেও আমি চেঞ্জ করে আসছি। আমি ওর বাথরুমের দরজায় নক করে বললাম তোর শ্বশুরের কারণে তো ঠিকমতো চেকিং করতে পারলাম না আমার তো মনে হয় আমি ঠিক ছিলাম তুই ভুল। আচ্ছা যাই হোক আমি আমার রুমে যাচ্ছি রাত্রে বেলা খাওয়া-দাওয়া শেষ করে এসে তোকে টাকাটা দিয়ে যাব । পিয়ালী ভেতর থেকে কিছু বলল না। আমি কি কারনে আরো কিছুক্ষণ রুমের মধ্যে দাঁড়ালাম, রুমের ভেতর থেকে পিয়াল ী ইস টাইপের শব্দ করতে লাগলো। 

আমি ওর রুম থেকে বেরিয়ে আমার বেডরুমের থেকে গেলাম অনেক কাজ আজকে যেহেতু রাত্রেবেলা পিয়ালীর সাথে আবার দেখা হবে বেতের টাকা দেয়ার জন্য তাই আমি চাই পিয়ালীর মানুষ রাত বারোটার মধ্যে অগর ঘুমে ঘুমিয়ে যাক আর তার জন্য আমি আমার আলমারি থেকে নুসরাতের ঘুম পড়ানোর ওষুধ বের করে রাখবো। নুসরাত প্রত্যেকদিন রাতে ডিনারের পরে মিন্ট মোহিত টাইপের একটা ড্রিংক খায়। তোমার হজম অনেক ভালো হয় আর শরীরে জ্বালাপোড়া কমে। আমার প্ল্যান হলো ওর ওই মিন্ট মহিতর তোর মধ্যে আমি আমার  দের পেগ রাম ঢেলে দিব। 

ডাইনিং টেবিলে পিয়ালী দেখলাম একটা সিলভার কালারের পাতলা শার্টের মত পড়ে আসছে শার্টের উপরের দিকের একটা বোতাম খোলা আর নিচের দিকে বোতাম গুলো খুলে শার্টের দুইটা অংশ পেটের সাথে গিট্টু দিয়ে রাখছে। আর এতে পেটের কিছু অংশ আর নাভিটা উন্মুক্ত হয়ে আছে তার ঠিক চার আঙ্গুল নিচে জিন্সের একটা শর্টস পড়ে আসছে শরটটা হাটুর নিচে গিয়ে শেষ হয়ে গেছে। ডাইনিং টেবিলে হাসতে হাসতে এসে বলল বাবা হেরে গেল তো না আমার টাকা কখন দিবা। প্লাম ধারা খাওয়ার পরে বাইরে যখন ওয়াকে যাব তখন বুথ থেকে তুলে এনে টাকাটা দিয়ে দিব।।


চলবে... 
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#7
মৌলিক গল্পঃ স্বর্গের অপ্সরা ষোড়শী পিয়ালীর রুপের আগুনে পোড়ে বাবা ! পর্ব ০৪


কিসের টাকা কিসের বেট?

পিয়ালী বলতে যাচ্ছিল আমি ওকে থামিয়ে দিয়ে বললাম কিছু না ওই একটা ম্যাচ হচ্ছিল ওই ম্যাচে কে জিতবে সেটা নিয়ে আমরা দুজন পেট ধরেছিলাম ও জিতছে। পিয়ালী ও দেখলাম চুপ হয়ে গেল। আমি সবকিছু আমার প্লান মাফিক করলাম ডিনার সাড়ে এগারোটার মধ্যে শেষ করে, নুসরাতের ড্রিংক এর মধ্যে রামটা মিক্স করে বাসা থেকে বেরিয়ে গেলাম ১০-১৫ মিনিটের একটা ওয়াক এর জন্য প্রতিদিনই যাই। 

আজকে একটু দেরি করে ফিরলাম বাসায় ঢুকলাম শোয়া বারোটা য়। দরজা জান লা বন্ধ করে দিয়ে আমার রুমে ঢুকলাম, গিয়ে দেখি নুসরাত গভীর ঘুমে অচেতন। আমি খাবার থেকে আমার সবচেয়ে টাইট আন্ডারওয়ারটা বের করে পড়ে দেন পিয়ালী রুমের দিকে এগিয়ে গেলাম দরজার নক করলাম পিয়ালির ভেতর থেকে বললো বাবা আসো! 


আমি ওর রুমে ঢুকে দরজা টা লাগিয়ে দিয়ে ওকে বললাম, দেখ আমি কিন্তু ঠিক মত চেক করতে পারিনি। আমি তোকে আমার এই বাসেতে পরাজিত হওয়ার টাকাটা দিব না। 

এবার পিয়ালী বেশ ফান করে বলল, চেক করতে পারনি মানে কি আমার বুক দুটো দশ পনেরো মিনিট ধরে ইচ্ছামত টিপলা! 


আমি বললাম সেটা যাই হোক না কেন বেট তো বেটি তাই তুই এখন যা গিয়ে নতুন অন্য যেকোনো আরেকটা ব্রা পরে আয় দেন এটাই শেষ এইটা চেক করে যদি দেখি যে পারফেক্টলি তোর বডিতে ফিট হইছে তাহলে আমি আমার হার মাইনা নিব। পিয়ালী কিছুক্ষণ ভেবে বলল আমি যেতে পারি কিন্তু তুমি আগের বারের মত আমাকে চেপে ধরতে পারবা না যখন বলবো সুরসুরি লাগছে তখন তোমার ছেড়ে দিতে হবে তারপর যদি তুমি আবার ধরতে চাও তাহলে আমি তোমাকে ধরতে দিব। 


আর আমি আমার সুন্দরী মেয়েটাকে দিলাম সাদা আর পিঙ্কের মিক্স প্রিন্টেড একটা লাইট স্ট্যাপ ব্রা। ওই যে চেয়ে ব্রা গুলাতে ঘাড়ের কাছে যে ফিতা গুলো থাকে সেগুলো অনেক চিকন থাকে সেই রকম একটা ব্রা। অনেক রাত হচ্ছে এমন যে ঘাড়ের উপর দিয়ে জাস্ট একটা চিকন সুতা চলে যায় আর এই রাতে সাধারণত শরীরটা একটু খোলামেলা ভাবে দেখা যায়। 


পিয়ালী  পরে আসলো। এই ব্রাটা দিয়ে ওর পুরো বুকস টা ঢাকা টা একটু কঠিন হয়ে যাচ্ছে। বাটার সাইজ মত হইলেও ডিজাইনটাই এমন যে বুকসের অনেকটা অংশই ব্রার বাইরে বেরিয়ে আছে। আমিও ওকে বললাম এবার আর দাড়িয়ে না তুই বিছানায় এসে বস আমি পেছন থেকে চেক করব। পিয়ালী তাই করল। 


কি অদ্ভুত একটা ব্যাপার এতদিন পিয়ালীর ব্রা দিয়ে বাথরুমের মধ্যে গিয়ে আমার মাস্টারবেট করতে হতো আর এখন পিয়ালী আমার সামনে এসে বসতেছে আর আমি পেছন থেকে ওর বুকস ধরতেছি হোক সেটা আসতে কিংবা আমার মনের মতো করে না তবুও তো। আর নিজের মন আর বিপক্ষে বুঝিয়ে ফেলেছি। এই সময়গুলোতে পিয়ালী এবং নিজেকে শুধুমাত্র একটা পুরুষ এবং নারী হিসেবে চিন্তা করব। 


পিয়ালী এসে বসার পরে আমি পেছন থেকে হাত দুটো দিয়ে সরাসরি ওর দুধু দুইটার উপরে রেখে কোন চাপ না দিয়ে কয়েক সেকেন্ড ওয়েট করলাম প্রায় 15-20 সেকেন্ড পরে পিয়ালী বললো কি যে করছো না যে? 


আমি বেশ আলতো করে চাপ দেয়া শুরু করলাম। 15 বিশ সেকেন্ড ভালোই গেল তারপর ও বলল সুরসুরি লাগে পাপা ছাড়ো। আমি ছেড়ে দিলাম তারপরেও বলল কি তোমার চেক করা হয়েছে?

আমি বললাম না আরো করতে হবে। পিয়ালী বলল আচ্ছা ঠিক আছে এটাই তাহলে শেষবার আর কিন্তু করতে পারবা না ওকে আমি বললাম আচ্ছা। 


বলে আমি পেছন থেকে ওরদুদু দুটো দুইটাকে ধরলাম ! এবার কিন্তু বেশ জোরে টিপতেছে পিয়ালী বেশ মোড়ামড়ি করতেছে কিন্তু কিছু বলতেছে না। দেন তারপরে আবার হেসে উঠলো বাবা সুড়সুড়ি লাগতাছে ছাড়ো না বাবা। কিন্তু এবার আর আমি ছাড়ছি না এবার বেশ আদর করে টিপছি ব্রার উপর দিয়ে আর ব্রার কাপগুলো ছোট হওয়ার কারণে মাঝে মাঝেই আমার একটা দুইটা আঙ্গুল ব্র্যান্ড নিচ দিয়ে ওর দুধের উপরে চলে যাচ্ছিল আর ও সুড়সুড়িতে আরো বেশি খিল খিল করে হাসছিল। এমন করে প্রায় মিনিট দশেক করার পরে আমি ওকে না ছেড়ে পারলাম না।।


ওকে ছেড়ে দিয়ে আমি খেয়াল করে দেখলাম ওর নিপল দুইটা শক্ত হয়ে ব্রার উপর দিয়েই দেখা যাচ্ছে। 

অনেকক্ষণ হাসাহাসি করে আমার সামনে এসে বসে পড়লো তাহলে বল,  ৩৪ডি রাইট সাইজ? 

আমি সামান্য এসে পড়লাম হ্যাঁ  রাইট সাইজ। পকেট থেকে ওয়ালেট বের করে ওকে দুই হাজার টাকা দিয়ে বললাম এই নে তোর বাজি যেতার টাকা। 


ও টাকাটা নিয়ে ওর পার্সের মধ্যে ঢুকিয়ে দেন বললো, পাপা আমরা কিন্তু অনেক মজা করলাম আজ তাই না বল? 

আমি বললাম তোর মজা লেগেছে সত্যি সত্যি মজা লেগেছে?

ও মুচকি সে বলল হ্যা মজাই তো লাগছে।

তাহলে তো খুবই ভালো তাহলে এরকম মজা মাঝে মাঝেই করা যাবে আর এমন মজা করলে আমারও ভালো লাগে তর মজা লাগে। বাবা তুমি একটু বসো আমি জাস্ট ওয়াশরুমে গিয়ে চেঞ্জ করে এসে তোমার সাথে কথা বলতেছি। 


ওয়াশরুমে গিয়ে ডিনারের সময় সেই সিলভার কালারের সিল্কি শার্ট আর তার নিচে মারুন খালার একটা ব্রা পরে রুমে চলে আসলো। আমি ওকে বললাম তাহলে আর কি আমি চলে যাই তুই ঘুমাবি না এখন, ও বলল কালকে তো কলেজ নাই এত তাড়াতাড়ি ঘুমায়ে কি করব আমি বললাম ঠিক বলছিস তাহলে তো আমার অফিস নাই। 


দেন আমি দুষ্টামি করলাম ওর সাথে তাহলে তার একটু মজা করা যায় কি বলিস? একদম না বাবা একদম না আমি হাসতে হাসতে আমার শরীর আর এনার্জি নাই। 

তাইলে কি আর করার আমি চলে যাই বলে আমি উঠে দাঁড়ালাম উঠে দাঁড়িয়ে এক ঝটকা ওর পিছনে এসে ওই সিলভার কালারের পাতলা শার্টের উপর দিয়ে ওর বুক দুটো এবার বেশ খামচি দিয়ে ধরে বিছানায় পড়লাম ওকে নিয়ে। ও আবার হিহিহি করে হাসতে লাগলো। এরকম করে মিনিট পাশে বেশ জোরের সাথে ওর ্দুদু টিপলাম আর ওর ঘাড়ের ওইখানে দুইটা তিনটা চুমু খেলাম। 


ওর নিপাল গুলা শক্ত হয়ে উঠল।  আমি ওর শার্টের বাটন গুলো খুলে দিচ্ছিলাম ও হাসতেছিল তাই খেয়াল করে নাই হয়তো। কারণ যখন ওর শার্টের বাটন গুলো খুলছিলাম তখন ওর কানের নিচে ছোট ছোট করে চুমু খাচ্ছিলাম কানের লতিতে দাঁত দিয়ে কামড় দিলাম। সাট্টা সবগুলো বোতাম যখন খোলা হয়ে গেছে তারপরে কোনভাবে শার্টটা ও শরীর থেকে সরিয়ে, ব্রার উপর দিয়ে হাল্কা দুইটা চাপ দিলাম। 


এবার ও উফফ করে এ উঠলো। ততক্ষণে আমাকে থামানোর আর কেউ নাই বলে মনে হচ্ছিল । 

এবার ও ব্যাপারটা কিছুটা বুঝতে পারল, বাবা ওর কাছ থেকে কি চাচ্ছে? 

বেশ জোরে ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিল বাবা কি করছ এ সব? 

পাগল হয়ে গেলে তুমি?আমি তোমার মেয়ে ভুলে গেলেনাকি? 


ওই একটা ধাক্কার পরে, দুই তিন সেকেন্ডের মধ্যেই ওর দিকে ফিরে তাকালাম। ওকে ধাক্কা দিয়ে শুইয়ে দিলাম এবং আমি প্রথমবারের মতো ওর ওপরে। ও আবার ধাক্কা দিল আমি ওকে বললাম, পিয়ালী তুই তুই কি বলতে চাইছিস ? 


 পিয়ালী ধাক্কাতে আয় আমি বিছানার একদিকে সরে আসলাম । কাত হয়ে পিয়ালীর দিকে তাকিয়ে আছে বেলের গায়ে শুধুমাত্র ওই ব্রা টাই। 

পিয়ালী: দেখো বাবা তুমি আমার বাবা। আমি তোমার চেয়ে বয়সে অনেক ছোট এবং আমাদের সম্পর্কটা অনেক স্পেশাল এবং গভীর। কিন্তু তুমি গত ২/৩ দিন ধরে যেভাবে আমার দিকে যেভাবে তাকাচ্ছ আর যেভাবে আমাকে স্পর্শ করছো,  এটা দেখে আমার মনে হচ্ছে তুমি আমাকে ভিন্ন ভাবে দেখো । কিংবা ভিন্নভাবে চাও আমার ধারণা ভুল হতে পারে আমি জানিনা।  কিন্তু তোমার ইদানিং কার আচরণ আমার একটু ভিন্ন মনে হচ্ছে । একটু ডিফারেন্ট লাগছে আমি তোমার কাছ থেকে এমন আচরণ আশা করি না আমি অনেক কষ্ট পেয়েছি! 

আমি: ( আমি কিছুক্ষণ পিয়ালের মুখের দিকে তাকিয়ে রইলাম এবং মুখে একটা অদ্ভুত রকমের কষ্টের এক্সপ্রেশন ফুটিয়ে তুললাম) প্রায় কাদা কাদা   বললাম আমি যেটা গেস করছি তুই কি আমাকে ওইটা মিন করছিস !!  নাকি বুঝতে পারছিনা!  যদি তুই ওইটা  মিন করে থাকিস তাহলে এর চেয়ে বেশি কষ্ট , দুঃখ আর লজ্জার ব্যাপার কিছুই হতে পারে না।  তুই কি স্পষ্ট করে বল  তুই কি মিন করছিলি? 

পিয়ালী: (আমার এক্সপ্রেশন দেখে পিয়াল ী বেশ ঘাবড়ে গেল, অলরেডি ওর চেহারায় অনুতপ্ত তার একটা ভাব চলে আসলো যেটা আমিও লক্ষ্য করলাম ও অনেক আমতা আমতা করে ইয়ে মানে না এসব করতে থাকল। ) তারপর বল কিছু না বাবা আমি কিছুই মিন করিনি তুমি কি এখন তোমার রুমে যাবে আমার একটু কাজ ছিল! 

আমি: (আমি ওর এই অনুতপ্ত তার ব্যাপারটা বুঝতে পেরে আবার পাল্টাও কে পেশারাইজ করা শুরু করলাম) না আমি তো যাব না তুই পরিষ্কার করে আমাকে বলবি যে তুই কি মিন করেছিস?

পিয়ালী: না বাবা কিছু না বাদ দাও না তুমি শুধু শুধু ক্ষেপে যাচ্ছে কেন। 
আমি: না আমি না শুনে তোর রুম থেকে যাব না তোর এখন এসব বলতে হবে।  

পিয়ালী: উফ বাবা তুমি অনেক জেদী । তুমি যদি আমাকে প্রমিস কর যে তুমি হট হবে না কষ্ট পাবে না তাহলে আমি তোমাকে বড় ব্যাপারটা বলতে পারি যেহেতু তুমি আমাকে তোমার বন্ধু বানিয়েছ। 

আমি: আচ্ছা ঠিক আছে আমি প্রমিস করলাম তুই পরিষ্কার করে স্পষ্ট ভাষায় বল। 

পিয়ালী: একটু আনতামতা করেও বলতে শুরু করল। ও বলতে শুরু করল, 

বাবা আসলে তুমি যেভাবে আমাকে টাচ করছিলে কিংবা আমার দিকে তাকাচ্ছিলে ওই যে ব্রা গুলো চেঞ্জ করা ব্রার সাইজ চেক করা এইসব দেখে আমার মনে হচ্ছিল যে তুমি আমার দিকে ফিজিক্যালি এট্রাকটেড! 

আমি: আমি এবার অভিনয়ের চূড়ান্ত করে ওর দিকে হা করে তাকিয়ে চোখ দিয়ে এক ফোঁটা পানি বের করে দেন ওকে বলতে শুরু করলাম, 
ছিঃ পিয়ালী ছিঃ তুই আমাকে এরকম চিন্তা করতে পারলে আমি তোর বাবা। আমি এত বড় কষ্ট পেয়েছি যেটা বলার মত না বলে আমি চোখ দিয়ে পানি ফেলা শুরু করলাম এবং বিছানার উপরে উল্টো হয়ে শুয়ে পড়লাম। 
ওর দিকে না তাকিয়ে বলছিলাম, আমার মাঝে মাঝে মনে হয় আমি খুব একা লোনলি তাই তোর সাথে কথা বলি তোর সাথে দুষ্টুমি করি বন্ধুত্ব করি। আর ছেলেকে তুই এত নোংরা ভাবে চিন্তা করলি । আমি আর কখনো তোর সাথে এভাবে কথা বলবো না তোর রুমে আসবো না বলে আমি উঠে ওর বিছানা থেকে দরজার দিকে রওনা দিতে শুরু করলাম । আমার চোখে পানি এবং চেহারাটা অসম্ভব রকমের বিষন্ন। 

পিয়ালী দৌড়ে এসে আমার সামনে দাঁড়িয়ে দুই হাত দুই পাশে ছড়িয়ে দিয়ে বল না আমি  যেতে দেবো না। 
বলেই আমাকে জড়িয়ে ধরল এখনো সেই একই ব্রা টাই শুধু পড়েআছে। আমি কান্নার অভিনয় করছি আর ও আমাকে টাইট করে জড়িয়ে ধরে আছে। এতটাই শক্ত যে আমি ওর নিপল গুলো আমার শরীরের চামড়ায় অনুভব করতে পারছি। 
কিন্তু আমি অভিনয়টা ছাড়লাম না আমি ওকে জড়িয়ে ধরলাম না ওই শুধু আমাকে জড়িয়ে ধরে আছে। 

ও জড়িয়ে ধরার পর আমি আরো জোরে হু হু করে কাঁদতে শুরু করলাম এত জোরে কাঁদছি যে বাইরে থেকে , যে কেউ বুঝতে পারবে রুমের মধ্যে কেউ কাঁদছে। 
পিয়ালী আমাকে ছেড়ে দিয়ে আমার গালে চুমু খেলো আমাকে আবার জড়িয়ে ধরল । তারপরে আবার ছেড়ে দিয়ে আমার পায়ে পড়ে আমার দুই পা জড়িয়ে ধরে বলল , বাবা আমি সরি আমার ভুল হয়ে গেছে আমি তোমাকে এসব কথা বলতে চাই নাই আমি ছোট না আমাকে মাফ করে দাও প্লিজ। 

পিয়ালী ও কাঁদতে শুরু করল। 

আমি তখনো বারবার ওকে বললাম তুই আমার পা ছেড়ে দে আমি তোর রুম থেকে চলে যাই। । এসব বলাতে পিয়ালী আরো জোরে আমার পা জড়িয়ে ধরে কাঁদতে লাগলো। 
এবার আমার মনে হলো অভিনয়টা বেশি হয়ে যাচ্ছে তাই আমি বসে ওকে বললাম হইছে এখন , ছেড়ে দে আমার পা। ও বলল না আমি ছাড়বো না যতক্ষণ পর্যন্ত না তুমি আমাকে মাফ কর।  

চলবে... 
[+] 5 users Like ronftkar's post
Like Reply
#8
(12-04-2023, 03:54 PM)Akash88 Wrote: দারুন শুরু, চালিয়ে যান ভাই সাথে আছি।

ধন্যবাদ । সাথে থাকবেন আসাকরছি 
Like Reply
#9
(12-04-2023, 01:32 PM)Prittusona Wrote: Pase achi darun hoche

ধন্যবাদ । সাথে থাকবেন আসা করছি 
Like Reply
#10
Awesome start, please upload soon
[+] 2 users Like forx621's post
Like Reply
#11
দাদা পরবর্তী পর্বটা তাড়াতাড়ি দিয়েন।
Like Reply
#12
দারুন হচ্ছে, তবে প্রচুর বানান ভুল, একটু লক্ষ্য করবেন।
Like Reply
#13
Piyali nabhir niche saree pore saror dekhabe kobe ? valo hocche, chalye jaan
Like Reply
#14
ভালো হচ্ছে কিন্তু বানানের দিকে আরেকটু লক্ষ্য রাখা উচিত! কাউকে দিয়ে প্রুফ রিড করাতে পারেন! কেরী অন..
horseride
[+] 1 user Likes pimon's post
Like Reply
#15
super erotic incest combo . carry on brother. you are genius and unique on father daughter genre.
[+] 1 user Likes kgf22's post
Like Reply
#16
Darun hoyeche dada
Like Reply
#17
Next part.
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#18
(12-04-2023, 08:53 AM)ronftkar Wrote:
ষোড়শী সুন্দরী অপ্সরা পিয়ালীর রুপের আগুন ও তার বাবার গোপন লালশা! পর্ব ০১ 
*********************************************************************



সকাল আটটা । ঢাকার স্বনামধন্য এক অভিজাত আবাসিক এলাকার ফ্লেক্স একটা বাসার তিনতলায় একটি রুমের মধ্যে মোবাইল ফোনের অ্যালার্ম বেজেই চলেছে গত 10 মিনিট ধরে। মোবাইল ফোনটা পিয়ালী বিনতে রহমানের। এই বাড়িটা বংশানুক্রমে বর্তমান মালিক পিয়ালের বাবা, অভি রহমান। এই তিন তলা  বাড়ীতে পিয়ালী পিয়ালির বাবা অভি এবং মা নুসরাত এর বসবাস। 

পিয়ালীরা বংশানুক্রমে বেশ অর্থবিত্তের মালিক এবং তা ওদের আচার-আচরণ এবং দৈনন্দিন লাইফ স্টাইলে খুব সুন্দর ভাবে বোঝা যায়। পিয়ালির বাবা পারিবারিক ব্যবসা পরিচালনা করে। বয়স ৫০ পেরিয়েছে মাত্রই কিন্তু চেহারা এবং আচার-আচরণে সেটা কখনোই বুঝতে দেয় না অভি রহমান। নিজেকে সবসময় তরুণদের স্বার্থে তুলনা করতে এবং তরুণদের মতো করে জীবন যাপন করতেই স্বাচ্ছন্দ বোধ করেন তিনি। 

পিয়ালির মা নুসরাত রহমান, বয়স ৪০ ছুঁই ছুই!  বন্ধু বান্ধব এবং বিভিন্ন সোশ্যাল ওয়ার্ক নিয়ে সারাদিনই ব্যস্ত। ঘরের কাজকর্ম তাকে টানে না একদমই। এই এত বড় বাড়িতে ৪-৫ জন কাজের লোক পুরো বাড়ির সকল কাজ সামলে নেয় । পিয়ালির মা নুসরাত যে একসময় সেরা সুন্দরীদের মধ্যে একজন ছিলেন তা পিয়ালিকে দেখলেই বোঝা যায়। 
পিয়ালীর চার বছরের বড় ভাই পার্থ পড়াশোনা করছে কানাডাতে। সাধারণত এক বছর পর পর পার্থ দেশে আসে। 

এবার আসা যাক পিয়ালীর পরিচয় নিয়ে। পিয়ালী অভি রহমান এবং নুসরাত রহমানের ছোট সন্তান এবং একমাত্র মেয়ে। সম্প্রতি মাধ্যমিক শেষ করে উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্রী। দেশের স্বনামধন্য একটি গার্লস স্কুল এন্ড কলেজে। মাত্র ১৬ বছর বয়সেই পিয়ালের হাইট ৫ ফুট ৩ ইঞ্চি ছুই ছুই করছে। বেশ লম্বা ঘন চুল, মাছে হালকা ব্রাউন কালার করা। বেশ লম্বাটে চেহারা চোখ কানাক চোখ দুটো বেশ গভীর টানা টানা। হলদে ফর্সা গায়ের রং। যেন স্বর্গের অপ্সরা কেউ যদি ওকে একটু চিমটি কেটে দেয় তবে ওর গায়ে লাল দাগ হয়ে যায়।  আর ফিগারটা উফ!!  এই বয়সে পিয়ালীর শরীরের কার্ভ গুলো রেনডম যেকোনো পুরুষ মানুষকে পাগল করিয়ে দিতে বাধ্য।  

৩৪ ডি সাইজের ব্রা পিয়ালীর বেশ টাইট হয় ইদানিং। স্তন দুটো যেন স্বর্গের ফুল। একদম এক সাইজ এবং বেশ টাইট কিন্তু গোল আর হেলদি। তাই পিয়ালী যখন হাটে তখন মৃদু একটা কম্পন হয় যেটা কেউ খুব মনোযোগ দিয়ে খেয়াল করলে বুঝতে পারবে। ব্রা পরা অবস্থায় যেকোনো পুরুষ মানুষ ওকে দেখে ফেললে, নিশ্চিত পাগল হয়ে যাবে।  এদিকে বুক থেকে নিচে নেমে পেট কোমড় আর নাভির অংশটাতে সামান্যতম মেদ নেই। আর ১৬-১৭ বছর বয়সী মেয়ের শরীরের কোমলতা এবং আগুন ঠিকই বিদ্যমান।
কোমরের পরে পেয়ালের পাছার মাপ ৩৩। বাবা মায়ের অসম্ভব আদরের মেয়ে পিয়ালী। যখন যা চায় তাই পেয়ে যায়। বিশেষ করে ওর বাবা ওকে অসম্ভব রকম আদর করে। 

অ্যালার্ম বেঁচে চলেছে বেঁচে চলেছে পিয়ালির ঘুম থেকে ওঠার কোন নাম নেই। তখনই ওর রুমে ওর মা এসে ওকে ধাক্কা দিয়ে উঠিয়ে দিয়ে বলে, মামনি উঠো কলেজে যেতে হবে না!  তোমার বাবা কিন্তু অলরেডি রেডি হয়ে ডাইনিংয়ে টেবিলে বসে আছে পাঁচ মিনিটের মধ্যে দ্রুত রেডি হয়ে আসো। 

পিয়ালী ধবধবা সাদা একটা টিশার্ট আর পিংক কালারের শর্টস পরে আর মুড়া ভেঙে বিছানা থেকে উঠে ওয়াশরুমে গেল । ১৫ মিনিটে ঘুমে আচ্ছন্ন মেয়েটা শাওয়ার নিয়ে কলেজ ড্রেস পড়ে একদম ফুরফুরে মেজাজে ডাইনিং টেবিলে এসে ওর বাবাকে জড়িয়ে ধরে বলল গুড মর্নিং বাবা। হালকা এস কালারের কলেজ ড্রেস আর শাওয়ার নেয়া পিয়ালীকে যতটা স্নিগ্ধ লাগছিল ঠিক ততটাই পিয়ালের গা থেকে ভেসে আসা প্রসাধনী আর চুলের শ্যামপুর ঘ্রাণ চার-পাঁচটাকে বেশ মহময় করে তুললো। ১৭ বছর বয়সে পিয়ালী শারীরিকভাবে একজন প্রাপ্তবয়স্ক নারী হয়ে উঠলেও বাবার কাছে সব সময় সেই ছোট্ট বাচ্চা মেয়েটা হয়ে থাকতে চায়। নো পিয়ালী যখন বাবাকে হা করে তখন সম্পূর্ণ জোর দিয়ে বাবার শরীরের সাথে লেপটে যায়। 

পেলে তাই করল আর অভি সাহেবের বুকের ভিতর ধক করে উঠলো। পিয়ালী পেছন থেকে বাবাকে জড়িয়ে ধরার কারণে পিয়ালীর বুক স্তুটো অভি সাহেবের ঘাড়ের উপরে লেপটে গিয়েছিল। যাই হোক ওরা সামান্য নাস্তা করে বেরিয়ে পড়ল কলেজ এবং অফিসের উদ্দেশ্যে। অভিসাহেব তার নিজের গাড়ি নিজেই ড্রাইভ করছেন এক সপ্তাহ ধরে ড্রাইভার ছুটিতে থাকার কারণে। পিয়ালী গাড়ির সামনের বসে বাবার সাথে অনেক রকমের কথা বলে যাচ্ছিল। কে অভি সাহেব পিয়ালীর শরীর থেকে পাওয়া সেই স্পর্শটা এখনো ভুলতে পারছেন না। আর গাড়ির সামনের লুকিং গ্লাসটা পিয়ালির দিকে অ্যাঙ্গেল করে রাখার কারণে পিয়ালীর কলেজ ড্রেসের ছোট্ট ওড়না আর কামিজের গলার অংশটা বড় হওয়ার কারণে গলার দিক দিয়ে যেমন হালকা ফুলে থাকা দুধ দুইটার আভাস পাওয়া যাচ্ছিল ঠিক তেমনি ওই ছোট্ট পাতলা ওড়নাটা পিয়ালীর বুবসের সেটাকে থাকতে ব্যর্থ হয়েছিল। আর সেটাই ও বিষয়কে নিজের ঔরসজাত মেয়ের শরীরের গঠন দেখে উত্তেজিত হতে বাধ্য করছিল। 

বারবার লুকিং গ্লাসে মেয়ের বুকের দিকে তাকাতে গিয়ে রাস্তার ভাঙাচোরা অংশগুলো ওই সাহেবের চোখের আড়াল হয়ে যাওয়ায় গাড়িটা বারবার ঝাকি খাচ্ছিল । এবং তাতে পিয়ালীর কলেজ ড্রেসের কামিজের নিচে সফট ব্রাটা সেই ঝাকুনির কারণে নেচে ওঠা পিয়ালীর সত্য পরিস্ফুট দুধু দুটোর কম্পন আটকাতে পারছিল না। এতে অভি সাহেবের ভেতরের উত্তেজনা আরো অনেকটাই বেড়ে গেল। কিন্তু কিছুক্ষণ পর অভি সাহেবের ভেতরের বাবা নামক সত্তা টা জাগ্রত হওয়ার কারণে নিজেকে মনে মনে কয়েকটা বকাঝকা করে রাস্তার দিকে মনোযোগ দিলেন এবং কিছুক্ষণের মধ্যেই মেয়েকে কলেজের সামনে ড্র করে নিজের অফিসে চলে গেলেন। 

সেদিন সন্ধ্যা সাড়ে সাতটা আটটার দিকে অভি সাহেব অফিসের কাজ শেষ করে ক্লাবে বন্ধুদের সাথে সামান্য আড্ডা দিয়ে বাসায় ফিরে দেখলেন তিন তলায় সব রুমের লাইট অফ। তার স্ত্রী নুসরাত বাসায় ফিরনি এখনো। পিয়ালী ও বাসায় নেই নাকি? 
অভি সাহেব তিন তলার ধরে সবচেয়ে বাম দিকের বেডরুমটা দেখে এগিয়ে গেলেন এটা পিয়ালীর বেডরুম। 
দরজাটা হালকা করে চাপানো ছিল আর ভেতরে হালকা একটা ডিম লাইট জ্বলছে। পিয়ালী ওর বিছানার উপরে উবুত হয়ে শুয়ে আছে। গায়ে শর্ট স্লিপ ডিপ ব্ল্যাক কালারের টি-শার্ট আর লেনগিস পড়ে আছে মেয়েটা। এমনভাবে শুয়ে আছে যেন ৮-৯ বছরের বাচ্চা মেয়ে। দরজার দিকে ফিরে শুয়ে শুয়ে থাকার কারণে অভি সাহেব মেয়ের রুমে ঢুকেই মেয়ের বুকের নিচে কোলবালিশে চাপ খেয়ে টি শার্টের গলা দিয়ে বেরিয়ে থাকা ১৭ বছর বয়সি যুবতী মেয়ের সবচেয়ে সুন্দর অঙ্গ তার স্তনের বেশ খানিকটা অংশ দেখতে পেলেন। অন্য বুষ্টি বুকের নিচে চাপা পড়ায় দেখা যাচ্ছিল না। টি-শার্টটা কোমরের প্রায় ৪ ইঞ্চি উপরে উঠে আসায় মেয়ের মেদহীন কোমরের পিঠের অংশটা দেখতে পেলেন। এদিকে উবুত হয়ে শুয়ে থাকার কারণে মেয়ের ৩৩ ৩৪ সাইজের বেশ সুন্দর গঠনওয়ালা পাছাটা চোখা হয়ে আকাশের দিকে মুখ করেছিল। গত কয়েকদিন ধরে অফিসাহেব মেয়ের শরীরের গঠন দেখে নিজেকে কন্ট্রোল করতে পারছেন না কিন্তু এর মধ্যে তিনি একবারও তার মেয়ের পাছার সেপ কিংবা গঠন খেয়াল করেননি। 

অভি সাহেব কোন এক অমুখ টানে মেয়ের বিছানার দিকে পায়ে পায়ে এগিয়ে গিয়ে মেয়ের বিছানার উপরে বসে একটা হাত মেয়ের পাছা আর কোমরের মাঝ বরাবর রাখলেন। আর ২ ইঞ্চি হাতটা সরালেই মেয়ের খোলা কোমরের যে অংশটাই টিশার্ট ঝরে গিয়েছিল সেখানে তার আঙ্গুলের স্পর্শ পাবেন। তিনি করলে না তাই হাতটা আলতো করে লেঙ্গিস এবং টি-শার্টের মাঝখানে নিয়ে আসলেন। খুব সফট আর উষ্ণ কোমরটায় হাত রেখে নিজে নিজেই ভেতরে কেঁপে উঠলেন।  

ইচ্ছে হলো যেন মেয়ের পাছার আপনার উপরে হাতটা নিয়ে গিয়ে চোরে চাপ দেন। কোমর থেকে মেয়ের উঁচু হয়ে থাকা পাছার বাম পাশেরটা আপনার উপরে হাতের কব্জিটা নিয়ে গিয়ে যখনই আঙ্গুলগুলো বসিয়ে চাপ দিতে যাবেন নিজের ভেতরের বিবেক নিজেকে বাধা দিল। চাপ না দিয়ে পাছার উপরে হাতটা বুলাতে বুলাতে টি শার্টের উপর দিয়ে পিয়ালীর সারা পিঠে হাত বুলাতে লাগলেন। আস্তে আস্তে করে ডাকলেন বেবি ঘুমাচ্ছিস নাকি? 

এই সময় কেউ ঘুমায় ওঠ ওঠ নাস্তা করছি সন্ধ্যায়? 
পিয়ালী বেশ আহ্লাদী সুরে: উফ বাবা ডিস্টার্ব কইরো না প্লিজ আজকে বাইরে অনেক পরিশ্রম হইছে একটু রেস্ট নিয়ে তারপরে উঠে পড়তে হবে। 
অভি সাহেব মেয়ের চুলে হাত বুলাতে বললেন, আমার বাচ্চাটার অনেক পরিশ্রম হইছে আজকে। 
পিয়ালী বলল হ্যাঁ বাবা একদম ঠিক বলছো বলে পিয়ালী বালিশ এর উপর থেকে উঠে, হাঁটু গেড়ে অভি সাহেবের সামনে বসলো তারপর ছোট্ট বাচ্চা মেয়ের মত অভি সাহেবকে জড়িয়ে ধরে ঐ সাহেবের ঘাড়ের উপরে মাথাটা এলিয়ে দিল। 
পিয়ালীর মুখ থেকে বেরিয়ে আসলো একটা শব্দ শান্তি। 

এদিকে ওবি সাহেব নিজেকে  আটকে রেখেছিলেন শক্তি দিয়ে সেই শক্তিটা আবার দুর্বল হতে লাগল নিজের ভেতরের পুরুষ জাগতে শুরু করল।। পিয়ালী অভিশাপ কে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে আছে পিয়ালীর চুলের ঘ্রাণ আর ওই বড় বড় দুধু দুইটার স্পর্শ পাগল করে তুলছে। নিমিষেই অভি সাহেব সবকিছু ভুলে মেয়ের সারা পেটে হাত বুলাতে বুলাতে একটা হাত মেয়ের পাছার উপরে নিয়ে গিয়ে ডান পাশের ঢাকনাটাকে বেশ জোরের উপরে খামচি দিয়ে ধরলেন! 

পিয়ালীর লাভ দিয়ে উঠলো, উফ বাবা কি করছো সুরসুরি লাগে তো। ভুলে পিয়াল ী উঠে যাচ্ছিল ফ্রেশ হয়ে পড়তে বসবে। কিন্তু অভিসাহেব পিয়ালীকে যেতে দিলেন না, আবার নিজের বুকে টেনে নিয়ে পিয়ালীর চাইতেও জোরে চেপে ধরে বললেন, তুই যেমন আমাকে জড়িয়ে ধরে তোর সকল টায়ার্ডনেস ভুলে যাস ঠিক তেমনি আমিও। ফাইভ মিনিট তিনেক খেয়ালিকে জড়িয়ে ধরে সারা পিঠে হাত বুলিয়ে দিয়ে এমনকি পেয়ালের বগলের নিচে অভি সাহেবের আঙ্গুলগুলো ঘুরিয়ে ফিরিয়ে এনে তারপর  ছেড়ে দিল। অভি সাহেব পিয়ালীর বিছানা থেকে উঠে দাঁড়ানোর মত সিচুয়েশনে নাই এখন যদি সে উঠে দাঁড়ায় তাহলে তার মেয়ে বুঝা যাবে যে তার বাবা তার এই শরীর ের উপর আকর্ষিত হয়ে হার্ড হয়ে গেছে। তাই অফিসাহেব বসে রইলেন পিয়ালী ওর বাবার আচরণে কিছুটা আশ্চর্য হলো কিন্তু গুরুত্ব না দিয়ে ওয়াশরুমের দিকে এগিয়ে গেল। 

আর তখনই অভি সাহেব বিছানা থেকে উঠে পিয়ালীর টয়লেটের নখ দিয়ে বলল বা আমি আমার রুমে গেলাম চেঞ্জ করে ফ্রেশ হই। যেতে যেতে ময়লা কাপড়ের বাস্কেটের সাথে অভি সাহেবের পায়ের ধাক্কা লেগে বাস্কেটটার নিচে পড়ে গেল, বাস্কেটের মধ্যে পিয়ালীর চারপাশটা টি শার্ট একটা কামিজ দুইটা লিংগিস আর টা লাল টুকটুকে রঙের ব্রা ছিল। সব কাপড় গুলো ময়লার বাস কেটে উঠিয়ে বাস্কেটটা নিয়ে অভি সাহেব নিজের রুমে চলে আসলেন এবং এখানে নিজের কয়েকটা কাপড় বাঁশ কেটে ঢুকিয়ে শুধু লাল রঙের ব্রাটা পকেটে ঢুকিয়ে দিলেন।  

ট্রাউজার টি শার্ট আর ধাওয়াল এর সাথে সাথে নিজের নব যৌবনা সুন্দরী কন্যার বক্ষবন্ধনী নিয়ে বাথরুমে ঢুকলেন অভি সাহেব! প্রথমে সাইজ দেখেই চোখ বলে উঠলো তার ১৭ বছর বয়সী মেয়ের দুধের সাইজ ৩৪ আর ডি কাপ। পিয়ালীর রুমে থাকা অবস্থায় ও ভি সাহেবের শক্ত হয়ে যাওয়ার ধোনটা এখনো নরম হয়নি উল্টো আরো মেয়ের ব্রাটা হাতে নেয়ার কারণে উত্তেজনায় ফুসছে। সাথে সাথে আবার মাথায় অন্য চিন্তা আসলো, তাহলে কি আমার মেয়েটাকে অন্য কোন পুরুষ মানুষ ছোঁবে আদর করে না হলে দুধ এত বড় হবে কি করে? নিজেকে সান্তনা দেয় না , পিয়ালীর মা নুসরাতের টাও অনেক বড়। যখন এসেছিল তখন ছিল ৩৪ এতদিন আমার আদর যত্নে আর ভালোবাসায় এখন প্রায় ৪০।  

বাথরুমে প্রায় আধা ঘন্টা ধরে অভি সাহেব তার মেয়ের ব্রা নিয়ে খেললেন। এবং প্রায় অনেক দিন পরে মাস্টারবেট করে অনেক অনেক সুখ পেলেন। 

নিজের মেয়ের শরীরের উপরে অভি সাহেবের এই যে নতুন দৃষ্টিভঙ্গি কিংবা লোভ এটার শুরু হয়েছিল গত দুই সপ্তাহ আগে। প্রচুর বৃষ্টি হচ্ছিল আর মেয়েটা ছাদে দৌড়ে গিয়েছিল বৃষ্টিতে ভিজতে। সাধারণের টিশার্টের নিচে লাল রঙের ব্রা পরা পিয়ালী বৃষ্টিতে লাফিয়ে লাফিয়ে ফিরছিল আর আমি ছাদের সিড়ি ঘরে দাঁড়িয়ে নিজের মেয়ের শরীরের নাচন দেখছিলাম। সময় টি-শার্টটা সম্পূর্ণ ভিজে যাওয়ার পরে সারা শরীরের সাথে লেপটে গেল আর তাতে ওর লাল রঙের ব্রাটা যেমন স্পষ্ট হলো ঠিক তেমনি কোমর দুধের ভাজ সব স্পষ্ট দেখা যাচ্ছিল। সেদিন থেকে পিয়ালীকে অন্যরকম নজরে দেখা শুরু করেছি আমি। 

সেদিন পিয়ালীর ব্রা দিয়ে করার পর থেকে প্রত্যেক দিন ব্যাপারটা ঘটতে লাগলো। সন্ধ্যায় আমি অফিস থেকে আসি পিয়ালের রুমে যাই ওর কাবার থেকে ভিন্ন রঙের একটা ব্রা নিয়ে আসে এবং সেটা নিয়ে বাথরুমে গিয়ে আধা ঘন্টা ইচ্ছে মত ফ্যানটা সাইজ করে মাল ফেলি। আমি ব্যাপারটাকে সম্পূর্ণ অ্যাভয়েড করার চেষ্টা করেছি বারবার নিজের বিবেককে এসব কিছুর মাঝে নিয়ে আসার চেষ্টা করেছি কোন লাভ হয়নি। বোঝানোর চেষ্টা করেছি যে পিয়ালী আমার মেয়ে আমি কখনোই ওকে নিয়ে ভাবে চিন্তা করতে পারি না কিন্তু নিজেকে থামাতে পারিনি। এমনকি অফিসের সবচেয়ে সুন্দরী স্টাফ নাদিয়াকে বিশ দিনের একবার করে কেবিনে ডেকে এনে চুদেছি তবুও সন্ধ্যার পরে বাসায় ঢুকলেই আমার ধোন কেমন খারা হয়ে যায়। 

প্রতিদিনের মতো সেদিনও আমি পিয়ালের কা ওয়ার্ডে গিয়ে ব্রা খুজতে খুঁজতে খেয়াল করলাম আমি আমার মেয়ের প্রত্যেকটা ব্র া এনে মাস্টারবেট করে ফেলেছি আর একটাও নতুন ব্রা নেই। সেদিন কোন রকমে পুরনো ব্রা দিয়ে কাজ চালিয়ে, একদিন মার্কেটে গিয়ে পিয়ালের সাইজের প্রায় ১০ সেট বিভিন্ন ডিজাইনের ব্রা কিনলাম। ওটা পোশাক কোনটা ফোন পেডেড কোনটা একদমই সফট কোনটা একদম নেটের । মার্কেটের সবচেয়ে দামি এবং ব্র্যান্ডেড ব্রা আর প্যান্টিগুলো কিনে বাসায় চলে আসলাম কিন্তু বুঝতে পারলাম না পিয়ালী কে এগুলো দিব কি করে। 

চলবে... 

আপনাদের মতামত পেলে লেখার উৎসাহ পাই ।

[b]এই গল্প শম্পর্কে মতামত জানান টেলিগ্রাম এর মাধ্যমে 
Telegram ID: ronftkr . মেইল করতে পারেনঃ rounok.iftekhar; এ ।
[/b]
Like Reply
#19
(13-04-2023, 03:09 PM)Amihul007 Wrote: দারুন হচ্ছে, তবে প্রচুর বানান ভুল, একটু লক্ষ্য করবেন।

ব্রো একটু বানান গুলো ঠিক করে টেক্সট টা দিতে পারেন আমি এডিট করে দিব । ধন্যবাদ
Like Reply
#20
[b]ষোড়শী সুন্দরী অপ্সরা পিয়ালীর রুপের আগুন ও তার বাবার গোপন লালশা! পর্ব ০৫ 

*********************************************************************
[/b]

ভেবে দেখলাম অভিনয়ে অনেক হয়েছে ব্যাপারটা বাড়াবাড়ি পর্যায়ে না নিয়ে যাই। তাই আমি সামান্য নিচু হয়ে পিয়ার ঘাড় ধরে ওকে দাঁড় করিয়ে দিলাম। আমার মেয়েটা এখনো সেই ব্রা পড়ে আছে । আমার চোখে পানি আর পিয়ালির চোখেও। 



উঠে আমার সামনে দাঁড়িয়ে বলল সরি বাবা। আমি দুই হাত দিয়ে ওকে শক্ত করে জড়িয়ে ধরলাম বুকের সাথে। বুকের সাথে জড়িয়ে ধরে এক্কেবারে লেপটে দিলাম আমার বুকে। এতটাই শক্ত করে চেপে ধরলাম যে পিয়ালীর সুন্দর দুদু দুইটা আর দুটো দুইটার উপরে ব্রার কাপ গুলা আমার বুকের মধ্যে ঢুকে যেতে চাচ্ছিল। আর আমি তো ওর খোলা ঘার গলা কোমরে হাত আর ঠোঁট বুলিয়ে দিচ্ছি।  সমস্যা কিন্তু হচ্ছে অন্য জায়গায় , এখন তো আর আমি আমার মেয়েটাকে সেই ছোট্ট লক্ষ্মী পুতুল পুতুল মেয়ে ভাবি না। পিয়ালী এখন আমার কাছে একজন পূর্ণ যৌবনা যুবতী মেয়ে এবং আমি আমার নিজের কন্যার শরীরের মোহে নিজের সকল বিবেক শিক্ষা ভুলে গিয়ে মেয়ের পিছনে লেগে আছি। 



এইজন্যেই আমার পূর্ণ যৌবনা সুন্দরী যুবতী মেয়ের শরীরের স্পর্শে যদি আমার ধোনটা শক্ত হয়ে ওর শরীরের টাচ করে তাহলে কেলেঙ্কারি হয়ে যাবে। এমনিতেই আমার নিজের অভিনয় দক্ষতার কারণে আজকে বেঁচে গেছি। সবসময় এভাবে হবে না । 

তাই বেশ দ্রুতই পিয়ালীকে বুকের থেকে আলাদা করলাম। পিয়ালী এখনো কাঁদছে বারবার সরি বলছে আমি ওকে বললাম আসলে আমার নিজের মনে রাখা উচিত ছিল যে তুই বড় হয়ে গেছিস।।



সরি রে। ও আমার মুখ থেকে এ কথাটা শুনে আমাকে আবার জড়িয়ে ধরে বলল বাবা তুমি আমাকে মাফ করো নাই প্লিজ আমাকে মাফ করে দাও আমাকে এমন ভাবে জড়াজল যে আমার ধোনটা লাফ দিয়ে ওঠার যোগাড় হল। আমি ওকে আবার বললাম তোর যখন জন্ম হয় তারপর থেকে তোকে ল্যাংটা অবস্থায় বড় করেছে আর আজকে তুই অনেক বড় হয়ে গেছিস তোর কাছে হয়তো তুই বড় হয়েছিস কিন্তু আমার কাছে তো তুই ছোটই আছিস। কি এমন শারীরিক পরিবর্তন হয়েছে তোর হ্যাঁ হয়তোবা তোর কোমরটা শুরু হইছে তোর বুকটা একটু মোটা হইছে তোর কোমর আর পাছার অংশটাতে কিছুটা মাংস এসেছে। 



মানে আমি বলতে চাচ্ছিলাম যে তুই একটা নারী হয়ে উঠছিস একটা নারীর বৈশিষ্ট্য হলো তার বুক সরাসরি বলতে গেলে তার বুবস, কোমর আর পাছা। এসব ছাড়া তুই তো সেই আগের পিচ্চি লক্ষী মেয়েটাই আছে সবার কাছে তাই না। পিয়ালী মাথা দুলিয়ে বলল হ্যাঁ বাবা হ্যাঁ। 

তুই যখন ছোট ছিলিস তখন তোকে উলঙ্গ করে আমি ওয়াশরুমে গোসল করাইছি তোর দিয়ে ট্রেস চেঞ্জ করছি পেমপাস বদলাইছি।। তখন যদি তোর শরীর আমার চোখের সামনে থাকতে পারে তাহলে এখন কেন পারবে না আমি তোকে এখনো সেই ছোট্ট মেয়েটি ভেবে এইসব করেছি। যাই হোক বাদ দে তুই এখন রেস্ট নে আমি একটু রুমে যাই। 



পিয়ালী বললো না আমি তোমাকে এখন রুমে যাইতে দিব না তুমি আমার রুমে থাকো আমার খুব মাথা ধরেছে আমার মাথায় একটু হাত বুলিয়ে দাও।  তারপর আমি ঘুমালে তুমি তোমার রুমে যেও। আমি আমতা আমতা করছিলাম, যদিও আমি জানি পিয়ালির মাথাব্যথা করছে না ও ইচ্ছে করে আমার সাথে সময় কাটাতে চাইছে যাতে আমি ওর প্রতি আর কোন রাগ না রাখি। 



আমি বললাম না রে আজকে না। পিয়ালী আমাকে ধাক্কাতে ধাক্কাতে বিছানায় নিয়ে গেল একটা বালিশের উপরে শুইয়ে দিল,  তারপর আমার একটা হাতের উপরে ওর মাথা রাখলো আর অন্য হাতটা ওর কোমরের উপরে রেখে আমার বুকের মধ্যে মাথা গুঁজে শুয়ে রইলো। এইরকম অবস্থায় কে নিজেকে সামলে রাখতে পারে। ও ব্রার উপর দিয়ে পিয়ালী একটা টি-শার্ট পরে এসেছে। তাতে কিছু যায় আসছে না ওর শরীরের গঠন স্পষ্টই দেখা যাচ্ছে। আর পিয়ালী আমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকায় ওর বুক দুটো আমার শরীরের সাথে লেপ্টেই আছে । আমার একটা হাত ওর পাছারটা  উপরে ! 



আর অন্য হাতের উপরে পিয়ালী মাথা রেখে শুয়েছে ওই হাতটাই ঘুরে এসে ওর চুলের মধ্যে বিলি কেটে দিচ্ছে। আমিও চুলে বিলি কাটতে কাটতে ওকে বললাম ছোটবেলায় তুই সব সময় আমার শার্টের বাটন খুলে আমার বুকের মধ্যে ঢুকে বুকের উপরে চুমু দিতে দিতে ঘুমিয়ে যেতি। পিয়ালী বলল তাই নাকি বাবা, বলেই আমার শার্টের বোতাম খুলে ও আমার বুকের উপরে চুমু খেতে শুরু করলো। 



এবার আমি ওকে বাধা দিয়ে বললাম এখন আর এসব করিস না তো সুরসুরি লাগে, এমনকি আমি কিছুক্ষণ আগ পর্যন্ত তোকে আমার খুব কি লক্ষী ছোট মেয়ে মনে করতাম । কিন্তু তোর মধ্যে যে পরিবর্তনটা এসেছে তারপরে এসব আর করা ঠিক হবে না মা। আর আমিও হয়তো তোকে আর সেই ছোট্ট মেয়েটা ভাবতে পারবো না। এটা কোন রাগ কিংবা দুঃখের ব্যাপার না। তুই একদম মনে করিস না যে আমি রেগে আছি পরিবর্তন তো মানুষের জীবনে আসবেই। 



আজ থেকে আমার সেই ছোট্ট মেয়েটা বড় হয়ে গেছে এবং এতটাই বড় হয়েছে যে তার শারীরিক পরিবর্তনের সাথে সাথে তার মানসিক পরিবর্তন এসেছে সে এখন পূর্ণ নবযৌবনা তরুণী। পিয়ালী মুখটা তুলে আমার চোখের দিকে তাকিয়ে বলল আমি কি সেই ছোট্ট মেয়েটা হয়ে থাকতে পারিনা তোমার কাছে? 



উফ তুই শুধু শুধু তর্ক করছিস এখন ঘুমা আমি রুমে যাবো। ঘুমাবো যদি তুমি আমার কপালে চুমু খাও তাহলে। আমি পিয়ার কপালে চুমু খেয়ে বললাম এই নে হল।  পিয়ালী চোখ বন্ধ করে হালকা হালকা নিশ্বাস নিতে শুরু করল।



সম্ভবত ওর ঘুম পাচ্ছে ঘুমিয়ে যাবে। প্রায় আধা ঘন্টার মধ্যেই মেয়েটা ঘুমিয়ে গেল। আমি ওর সারা শরীরে এখন হাত বুলিয়ে দিচ্ছি। নরম নরম শরীরটার উপরে যে অসাধারণ বাক এসেছে এইসব দেখে পিয়ালীর স্কুল কলেজের বন্ধু-বান্ধব টিচার রাস্তাঘাটের মানুষ কিভাবে যে নিজেকে সামলায় কে জানে। 



কিছুক্ষণ ওর পাছার দাবনার উপরে হাত বোলানোর পরে আমি আমার সুন্দরী যুবতী কন্যার বুক  ছুয়ে দিলাম। আলতো করে টিপে ঠোটের উপরে আমার ঠোঁট রেখে আলত চুমু খেয়ে ওর টিশার্ট এর উপর থেকে আস্তে আস্তে ওর ওই সুন্দরপুরষ্ট গোলাকার দুদুটা ছুতে যাব তখনই দরজার বাইরে সিঁড়ি দিয়ে কেউ একজন উপরে উঠছে এমন শব্দ পেলাম। 


চলবে... 
[+] 4 users Like ronftkar's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)