Thread Rating:
  • 1 Vote(s) - 5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
নিশিকান্তবাবুর মাগী হয়ে উঠা
#1
Star 
গিরিশ পুরের নিশিকান্তবাবু একজন নারী লোভী লোক । উনার বয়স 51 বছর ।তবে দেখে এত বয়স মনে হয় না । পাঁচ ফুট নয় ইঞ্চি লম্বা স্বাস্থ্যবান শরীর নিশিকান্তবাবুর ।  নিশিকান্ত বাবু বিয়ে করেননি । গ্রামের সুন্দর মহিলা দেখলেই নিশিকান্তবাবু ওই মহিলাকে তার বিছানায় নিয়ে আসতে চায়। নিশিকান্ত বাবু জমিদার মানুষ অনেক টাকা পয়সা আছে ওনার । গ্রামের মানুষ আর্থিক অভাবে পড়লে উনার কাছে টাকা ধার নিতে আসে । উনি কিছু ছেলেপুলে কে মদ মাংস খাইয়ে পুষে রাখে যাতে করে ওই ছেলেগুলো উনার কথা মতো সব কাজ করে । 

এই গ্রামেরই এক গরীব পরিবার সুজয়ের । পরিবারের তিনজন লোক সুজয় ওর বউ রত্না আর চার বছরের মেয়ে মহুয়া । সুজয় খুবই গরীব । 
মাছ ধরে অল্প যা কিছু টাকা আসে তা দিয়েই সংসার চলে

সুজয়ের বউ রত্না খুবই সুন্দর ।  গ্রামের মেয়ে হলেও রত্না খুবই সুন্দর । রত্নার দুধগুলো ৩২ সাইজের  ।  রত্না সবসময় শাড়ি পড়ে ।  শাড়িটা সব সময় নাভির চার ইঞ্চি নিচে পড়ে । এতে করে রত্নার নাভিটা স্পষ্ট বাইরে থেকে দেখা যায় । রত্নার তেমন একটা শাড়ি নেই তিনটে শাড়ি আছে তাও অনেকটি ছেরা । সুজয় অনেকটাই গরীব যাতে করে নতুন কাপড় কেনার মত অর্থ আর নেই  । অল্পো রুজি করে সুজয়। রত্নার ব্লাউজ গুলো একটু ছিড়ে গেছে   । রত্না ভেতরে ব্রা পড়ে না । তবে রত্নার দুধগুলো অনেক টাইট এবং বড় বড়  ।
সুজয়ের আর্থিক অবস্থা খুবই খারাপ এবং এর মধ্যে হঠাৎ করে একদিন জুড়ে তুফান এলো এতে করে গ্রামের অনেকেরই ঘর ভেঙে যায় সেই তুফানে সুজয়েরও বাড়ির চাল ভেঙে যায় । এদিকে সুজনের হাতে এখন এত টাকা নেই যে সুযয় তার বাড়ির চাল লাগাতে পারে । তাই সুজয় ও রত্না ভাবল নিশিকান্ত বাবুর কাছে গিয়ে টাকা ধার নিয়ে আসবেন বাড়ির চাল লাগানোর জন্য । নিশিকান্তবাবু সুজয়ের বউ রত্নাকে সাথে দেখে ওকে বিছানায় ফেলে চুদার মন বানিয়ে ফেলে । যেই সুজয় নিশিকান্ত বাবুর কাছে টাকা ধার চাইল তখন নিশিকান্তবাবু বলল যে আমি টাকা দিতে পারি তবে আমি বাড়িতে একা থাকি আর আমার বয়স হয়েছে। তো তোমার বউ যদি আমার বাড়িতে কাজ করতে রাজি থাকে তবে আমি টাকা দিতে পারব আর মূল টাকা দিলেই চলবে কোন সুদ দিতে হবে না তোমাদেরকে । এই কথা শুনে সুজয় রত্নাকে জিজ্ঞেস করলো কি করা যায় । তখন রত্না নিশিকান্ত বাবুর বাড়িতে কাজ করার জন্য রাজি হয়ে গেল ।
সুজয় সেই সকালে মাছ ধরতে বেরিয়ে যায় আর সন্ধ্যের দিকে বাড়ি আসে । এদিকে রত্না ও নিশিকান্ত বাবুর বাড়িতে কাজ পেয়ে গেছে। তাই রত্না তার মেয়েকে পাশের বাসার সপনা মাসির কাছে রেখে নিশিকান্ত বাবুর বাড়ি কাজে চলে যায় । রত্না সেই ছেড়া শাড়ি আর ব্লাউজ পরেই নিশিকান্ত বাবুর বাড়ি কাজে যায় । রত্নাকে নিশিকান্ত বাবু প্রতিদিনই চোখ দিয়ে গিলে খায় ।  এক সপ্তাহ কাজ করার পর নিশিকান্ত বাবু হঠাৎ একদিন স্বপ্নাকে তার কাছে ডাকে ।  স্বপ্ন তার কাছে যেতেই নিশিকান্তবাবু তার হাত ধরে ফেলে । এদিকে রত্না নিশিকান্তবাবুর কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে । কিন্তু নিশিকান্তবাবু রত্নার হাত ছারে না । এই জুরাজুরিতে হঠাৎ করে রত্নার শারির আঁচলটা বুক থেকে নিচে পড়ে যায়। রত্নার ব্লাউজ এর উপরের হুক দুটো ছেঁড়া ছিল যার কারণে অনেকটা বুক এই নিশিকান্ত বাবুর কাছে উন্মুক্ত হয়ে যায়। রত্নার এই ৩২ ইঞ্চি দুধগুলো সামনে হঠাৎ দেখতে পেয়ে নিশিকান্তবাবু রত্নার হাত ছেড়ে দিয়ে তার দুধগুলো মোটো করে ধরে ফেলে । এই হঠাৎ আক্রমণে রত্না অনেকটা হতবিম্ব হয়ে যায় এবং নিশিকান্ত বাবুকে খালি বলতে থাকে আমাকে ছেড়ে দিন আমি বিবাহিত আমাকে নষ্ট করবেন না দয়া করে ।


ক্রমশ চলতে থাকবে
[+] 1 user Likes Kingx's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
গল্পটি পড়ে ভাল লাগলে লাইক আর কমেন্ট করে জাবেন
[+] 1 user Likes Kingx's post
Like Reply
#3
Duto same story?
Like Reply
#4
Valoi to bosscaliye jan
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)