Thread Rating:
  • 19 Vote(s) - 3.16 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest যৌবনের ডাক
#1
Wink 
Blush যৌবনের ডাক: ১ম পর্ব

আমি সৌমাল্য। ডাক নাম সৌম্য। ছোটো বেলা থেকেই নানা ভাবে যৌনতায় জড়িয়ে যাই। সেই গল্পই আজ বলবো।
আমার বয়স এখন ২৫। ফর্সা, স্মার্ট, রেগুলাম জিম করি। উচ্চতা ৫'৭"। ঘটনা টা আজ থেকে প্রায় ৯ বছর আগের। তখনও অবধি আমি যৌনতা নিয়ে খুবই অনভিজ্ঞ ছিলাম এবং মার্জিত ভাষাই বলতাম। তাই তখনকার  অনুভূতি বোঝাতে অন্তত এখন মার্জিত ভাষাই লিখবো।

মাধ্যমিক পরীক্ষা সেই শেষ হয়েছে। ঠিক হল আমি আর মা কিছুদিন মামাবাড়ি থেকে ঘুরে আসবো। আমি মা বাবার একমাত্র সন্তান। আমার এক মাসী আছে। মাসীর দুই মেয়ে। একজন এবারে উচ্চ মাধ্যমিক দিল, তার নাম সোনালী। আর একজন ক্লাস ৯ এ পড়ে, ওর নাম রূপালী। ওরাও আসবে মামাবাড়ি।

সেদিন আমাদের মামাবাড়ি পৌঁছাতে প্রায় সন্ধ্যা ৭ টা বেজে গেলো। আমাদের আগেই মাসীরা পৌঁছে গিয়েছিল। মানে মাসী আর তার মেয়েরা। আমরা পৌঁছাতেই একটা বেশ শোরগোল করে আমাদের ওয়েলকাম করা হলো। ও আচ্ছা বলা হয়নি যে মামার ও এক মেয়ে আছে যে রূপালীর বয়সী, ওরা একই ক্লাসে পড়ে। ওর নাম দীপালি। তিন বোনের নাম দাদু - দিদাই রেখেছিল। তাই ওরকম মিল। সোনালীদি সত্যিই খুব সুন্দর দেখতে ছিল। তার উচ্চতা প্রায় ৫'৪" এর মত হবে। লম্বা, ফর্সা আর শরীরটা একদম ঠিকঠাক ছিল। কোনো মেদ ছিলনা আর রোগাও বলা চলেনা। সেই তুলনায় রূপালী আর দীপালি একটু একটু রোগা ছিলো। যদিও তাদের উচ্চতা প্রায় সোনালীদির সমানই ছিল এবং দুজনেই বেশ ফর্সা আর সুন্দরী। 

যাই হোক বেশ খাওয়া দাওয়ার পর ঠিক হলো যে মা আর মাসী একই রুমে থাকবে। আর আমরা ভাই বোনেরা একটা রুমে থাকবো, অনেক গল্পঃ করব। আমরা অনেক রাত অবধি গল্পঃ করলাম, হাঁসি ঠাট্টা করলাম। এই রুমটাতে ২ টো বেড আছে। রূপালী আর দীপালি জেদ ধরলো ওর দুজনে একটা বিছানাতে ঘুমাবে। অগত্যা আমি আর সোনালীদি একটা বিছানাতে শুয়ে পড়লাম।

তখন ঠিক কতটা রাত মনে নাই, ঘুম ভেঙে গিয়েছিল। রুমে একটা ছোট্টো নাইট বালব জ্বলছে মাত্র। সেই আলোতে দেখলাম সোনালিদির স্কার্টটা কোমর অবধি উঠে গেছে। শুধু ছোট্টো একটা প্যানটি দিদির যৌনাঙ্গ ঢেকে আছে। আর ওদিকে টপটাও পেটের উপরে উঠে গিয়ে প্রায় স্তনগুলোর নিচে গিয়ে শেষ হয়েছে। আমি আগে কখনো এরমভাবে দৃশ্য আগে কোনোদিন দেখিনি। কেমন যেন কনফিউজ হয়ে গেলাম। একদিকে কেমন যেন একটা ভালোও লাগছে, আবার মনে হচ্ছে ইস দিদি হয় কিসব দেখছি। আবার ভয় ও হচ্ছে যে যদি দিদি জেগে ওঠে আর দেখে ফেলে যে আমি এরমভাবে ওকে দেখছি। নিজেকে সংযত করে শুয়ে পড়ে ঘুমানোর চেষ্টা করলাম। কিন্তু কোনোমতেই ঘুম আসতে চাইছিল না। ইচ্ছা হলো আর একবার দেখি। আবার উঠে বসে সেই দৃশ্য চোখ ভরে দেখলাম। সেই অনুভুতি বলে বোঝানো যাবেনা। মাথায় একটা শয়তানি বুদ্ধি এলো। আমি তখন শুয়ে পড়ে একটা হাত এমন ভাবে সোনালী বুকের উপর রাখলাম যেনো ঘুমের ভরে হাত চলে গেছে। দেখলাম দিদির কোনো রেসপন্স নাই। আঘোর ঘুমে ঘুমাচ্ছে। আসতে আসতে একটা স্তনের উপর হাত বুলাতে লাগলাম। বুঝলাম টপের নিচে কিছু পরেনি দিদি। তখন ঠিক মেয়েদের স্তনের সাইজ সম্পর্কে আইডিয়া ছিলনা। যদিও এখনের  অভিজ্ঞতা থেকে বলতে পারি যে, তখন সোনালীদির স্তনগুলো ৩২ সাইজের তো ছিলই। হাত বুলাতে যে কি ভালই না লাগছিল। কি নরম। তারপর হঠাৎ ভয় লাগলো। দিদি জেগে যেতে পারে। হাতটা সরিয়ে নিলাম। কিন্তু একটা আকর্ষণ যেন আবার হাতটা নিয়ে গেলো স্তনগুলোর উপরে। আরো কিছক্ষন হাত বুলাতে বুলাতে বুঝলাম আমার যৌনাঙ্গ পুরো খাড়া হয়ে গেছে। এত খাড়া আর শক্ত আগে কোনোদিন হয়নি। ইচ্ছা হচ্ছিল একটু স্তনগুলো টিপে দেখি কেমন লাগে। কিন্তু ভয় হল। যদি সোনালীদি জেগে যায় কেলেঙ্কারি হয়ে যাবে। সবাই আমাকে খুব ভদ্র আর ভালো ছেলে বলেই জানে। এসব কেউ জেনে গেলে মান সন্মান কিছু থাকবে না। কিন্তু কেমন একটা অনুভুতি আর আকর্ষণ যেনো অদম্য সাহস যোগাচ্ছিল। শেষে দিদির ডান দিকের স্তনটা আসতে করে টিপে দিলাম। তারপর আরো একবার। আবার একবার। আহ, কি যে ভালো লাগছিলো। এবারে বাম দিকের স্তনটা টিপতে লাগলাম। হটাৎ কি যে ভুত চাপলো নিয়ন্ত্রণ হারিয়ে একটু জোর করে টিপে ফেললাম। সোনালীদি নড়ে উঠলো। আমি হাত সরিয়ে ঘুমাচ্ছি এরকম ভাবে শুয়ে থাকলাম। সাহস হচ্ছিলনা যে দেখি দিদি জেগে গেলো নাকি। তারপর একটু পর আর কোনো সাড়া শব্দ নেই। উঠে দেখলাম দিদি ঘুমাচ্ছে। খুব ইচ্ছে করছিল আবার স্তনগুলো নিয়ে খেলতে, টিপতে। কিন্তু আর কিছু করার সাহস হচ্ছিল না। এদিকে দেখলাম আমার যৌনাঙ্গের মাথায় আঠালো রস জমে একাকার। কেমন একটা অস্বস্তি হচ্ছিল। বাথরুম এ গিয়ে প্রস্বাব করে ঘুমিয়ে ভালো করে যৌনাঙ্গ টা ধুয়ে নিয়ে রুমে আসলাম।তারপর শুয়ে থাকতে থাকতে কখন যেন ঘুমিয়ে পড়লাম।

সকালে আমার একটু দেরি করেই ঘুম ভাঙলো। দেখি আমার আগেই সবাই উঠে চলে গেছে। আমিও উঠে গিয়ে ব্রাশ করতে গেলাম। দেখলাম ডাইনিং টেবিলে সোনালীদি, রূপালী আর দীপালি তিনজন মিলে ব্রেকফাস্ট করছে। হঠাৎ কাল রাতের ঘটনাটা মনে পড়ে গেলো। সোনালীদির দিকে তাকাতে কেমন যেনো লজ্জা করতে লাগলো। কিন্তু দিদি নির্বিকার। কারণ সে তো আর জানেনা যে কাল কি হয়েছে। সোনালীদির সাথে একটু কমই কথা বলছিলাম। লজ্জায় কিছু বলতে কেমন একটা লাগছিলো। 
হঠাৎ সোনালীদি বললো, কিরে সৌম্য তোকে হঠাৎ চুপচাপ লাগছে কেনো? কম কথা বলছিস যে? কিছু কি হয়েছে?
আমি বললাম না না। কি হবে। কিছু হয়নি গো।
দিদি বললো তাহলে চুপচাপ কেনো?
আমি বললাম এমনই।

তারপর আমি ব্রেকফাস্ট করার পর দিদিমা বললো সৌম্য, সোনালী তোরা স্নান করে নে তাড়াতাড়ি। মন্দিরে যাবো পুজো দিতে, তোদেরকেও নিয়ে যাবো। শুনে তো আমরা বেশ খুশি। সোনালীদি বললো তাহলে আমি কিন্তু শাড়ি পরবো, আমাকে একটা ভালো শাড়ি দাও। দিদিমা বললো ঠিক আছে দেবো। এবার সবাই স্নান করতে যা।
(চলবে....)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darun update
Like Reply
#3
(03-01-2023, 06:05 PM)chndnds Wrote: Darun update

Thank you
Like Reply
#4
যৌবনের ডাক: ২য় পর্ব

আমি গেলাম স্নান করতে। আমার বেশিক্ষণ লাগেনা স্নান করতে। একটু পর স্নান করে বেরিয়ে এসে ম্যাচিং করে একটা গোলাপী টিশার্ট আর কালো জিন্স পরলাম। আমি তো রেডি হয়ে গিয়েছিলাম কিন্তু দিদিমা আর সোনালীদির বেশ সময় লাগলো। যখন সোনালীদি রেডি হয়ে বেরিয়ে এলো তখন যে কি সুন্দর লাগছিলো যে কি বলবো। আমি যেনো হা করে দেখছিলাম।
সোনালী বলে উঠলো হা করে দেখছিস কি বল কেমন লাগছে?
আমি কি বলবো বুঝতে না পেরে বললাম ভালই লাগছে।
সোনালীদি বললো শুধু ভালো লাগছে? এত সুন্দর করে সাজলাম কোথায় একটু বেটার কমপ্লিমেন্ট দিবি টা না!
আমি বললাম না সত্যি খুব ভালো লাগছে। তখন সোনালীদি বললো, আমি বলতে এরকম বলছিস। আগে তো বলিসনি।
আমি বললাম আচ্ছা সরি, একেবারে অপ্সরা লাগছে। বলে হেঁসে দিলাম।
দিদিও হেঁসে বলল, এতটাও বাড়িয়ে বলতে বলিনি।
যাই হোক এরপর আমরা সবাই মন্দিরের উদ্দেশ্য বাড়ি থেকে বেরোলাম। খুব দূরে মন্দিরটা নয় তাই হেঁটেই যাচ্ছিলাম। তিনজন পাশাপাশি হাঁটছিলাম। দিদিমা সবার ডানদিকে, দিদি মাঝে আর আমি বামদিকে। হাঁটতে হাঁটতে হঠাৎ সোনালীদির বাম সাইডে নজর গেলো। দিদির শাড়িটা সুঁতির আর আয়রন করা ছিল, তাই বামদিকে আঁচল টা পুরোপুরি ব্লাউসটাকে ঢাকা দিতে পরেনি। ব্লাউসে ঢাকা খাড়া বাম স্তনটার দিকে বার বার নজর চলে যাচ্ছিলো। হঠাৎ নজর পড়লো সোনালীদি আড়চোখে কটমট করে দেখছে। যাহ, ধরা পড়ে গেলাম। কিন্তু সোনালীদি কিছু বলল না। আমিও লজ্জায় আর তার দিকে তাকালাম না। এরপর মন্দিরে পৌঁছে পুজো দিল দিদিমা। আমরাও পুজো শেষে প্রণাম করে বেরিয়ে এলাম মন্দিরের বাইরে। দিদিমা আরো কিছু কাজ ছিল বলে একটু পরে আসবে বলে আমাদের বাইরে অপেক্ষা করতে বললো। আমরা দুজনে বাইরে একটা বেঞ্চে দুজনে বসলাম। 
হঠাৎ সোনালীদি বললো সৌম্য তুই অসভ্য হয়ে যাচ্ছিস কিন্তু।
আমি বললাম কেনো? আমি কি করলাম?
দিদি বললো, কেনো? আবার জিজ্ঞেস করছিস? তুই আমার ওগুলোর দিকে ওরকম করে তাকাচ্ছিলি না?
আমি বললাম কই না তো।
দিদি বললো মন্দিরে আছিস সৌম্য মিথ্যে বলবিনা।
আমি লজ্জায় বললাম সরি দিদি।
বলে একটু গ্লানিতে মাথা নিচু করে বসে থাকলাম। দিদি আমার অবস্থা দেখে বেশ মজা পেলো আর হেঁসে ফেললো।
বলল দেখো ছেলের অবস্থা। এইটুকু বকাতেই এরকম মন খারাপ হয়ে গেলো? তুই ছেলে না মেয়ে রে?
শুনে আমার কেমন যেনো পুরুষত্বে আঘাত লাগলো। আমি মুখ গোমড়া করে বললাম আমি সরি বলেছি তো।
দিদি বললো আরে চিল ইয়ার। এতে এত আপসেট হওয়ার কিছু নাই। এই বয়সে সবারই এরকম হয়। অস্বাভাবিক কিছু না। আমি সেরকম কিছু মনে করিনি। 
আমি বললাম সত্যি দিদি?
দিদি বললো হ্যা রে বোকা।
আমি বললাম থ্যাংকস্ দিদি।
দিদি বললো ইটস ওকে। তারপর বললো দিদিমা এখনও আসছেনা কেনো?

এই সময় একটা ঘটনা হলো। কয়েকটা ছেলে বাইকে করে যাচ্ছিলো। হঠাৎ থেকে গিয়ে আমাদের উদ্দেশ্য করে টোন টিটকিরি মারতে লাগলো। আমাকে বললো, ভালই তো মাল পটিয়েছ গুরু, পুরো মাখন। এখনও কি ভার্জিন রেখেছো নাকি সিল কেটে দিয়েছো?
শুনেই আমার মাথা গরম হয়ে গেলো। আমি রাগের মাথায় তাদের কে ধরতে গেলাম মারবো বলে। কিন্তু বাইক নিয়ে পালালো, যেতে যেতে বললো, সত্যি কথা গায়ে লাগে বস্। খাচ্ছো খাও কিন্তু পোয়াতি করে দিওনা যেনো। হা হা হা... 
রাগে আমার মাথা গরম হয়ে গিয়েছিল। কান গুলো লাল হয়ে গেল। ফিরে আসতে দিদি বললো কি দরকার ওসব আজে বাজে ছেলের সাথে লাগার। তুই একা আর ওরা অতজন।
তারপর একটু চুপ থেকে বললো, তাহলে তুই এতটাও কাপুরুষ নয়। নইলে এরমভাবে প্রতিবাদ করতে যেতে পারতিস না। সাবাশ...
প্রশংসা শুনে বেশ ভালো লাগছিলো। আমি বললাম আমি বেশ সাহসী দিদি। মোটেও ভীতু না।
দিদি বললো তাহলে সত্যি কথা বলতে ভয় পাচ্ছিলি কেনো?
আমি কিছু বললাম না। একটু পরে বললাম আচ্ছা এবার থেকে তোমাকে সব সত্যি বলবো।
দিদি বলল সত্যি বলছিস?
আমি বললাম হ্যা।
দিদি বললো আচ্ছা? সময়ে দেখা যাবে। কথা গুলো যেনো কেমন একটা রহস্য জনক ভাবে বললো। বুঝতে পারলাম না।
এরপর দিদিমা বেরিয়ে এলো মন্দিরের কাজ সেরে। আমরা সবাই মামাবাড়িতে ফিরে এলাম।

ফিরে এসে জামাকাপড় ছাড়তে ছাড়তে হঠাৎ প্রশ্বাব পেয়ে গেলো। আমি নিচের বাথরুমে গিয়ে দেখি বাথরুম এনগেজড। উপরের বাথরুমটায় গিয়ে দেখি সেটাও এনগেজড। আমি টোকা মারতে ভেতর থেকে সোনালীদি বললো, কে?
আমি বললাম আমি সৌম্য। একটু ইমারজেন্সি। তোর কি দেরি হবে?
দিদি বললো নিচের বাথরুমে যা না। 
আমি বললাম নিচেও এনগেজড।
দিদি বললো আচ্ছা দাঁড়া একটু আমার হয়ে যাবে।
মিনিট ২ পর দিদি বেরোলো। একটু মুচকি হাঁসি হেঁসে ইয়ার্কি করে বললো যা রে তাড়াতাড়ি নাহলে এখানেই করে দিবি মনে হচ্ছে।
খুব জোর পাচ্ছিল, তাই কথা না বাড়িয়ে বাথরুমে ঢুকে গেলাম।
ঢুকেই হালকা হতে শুরু করলাম। আহ কি শান্তি...
 হঠাৎ চোখ পড়লো হ্যাঙ্গারটায়। এ কি? এটা কি সোনালীদির ব্রা? লাল রঙের ব্রা টা। কেমন যেনো লোভ হল ছুঁয়ে দেখার। হাতে নিয়ে কেমন একটা অনুভুতি হতে লাগলো। নাকের কাছে এসে শুঁকতে লাগলাম। আহ.. কি সুন্দর একটা গন্ধ। একটু ঘামে ভেজা, একটু সোনালীদির গায়ের গন্ধ। কি অনুভুতিটাই যে হচ্ছিল। এদিকে আমার যৌনাঙ্গ আবার খাড়া। এই অবস্থায় বাইরে বেরনো ইম্পসিবল। আমি যদিও তখনও অবধি হস্তমথূন করিনি কিন্তু ব্যাপারটা ভালো করেই জানতাম। কেমন জানিনা একটা হাত আমার যৌনাঙ্গে চলে গেলো আর একটা হাতে সোনালীদির ব্রা টা নিয়ে শুঁকতে লাগলাম। ডান হাতটা দিয়ে যৌনাঙ্গটা আগে পিছু করতে শুরু করলাম। আহ.. সে কি অনুভুতি। জীবনের প্রথম হস্তমথুন। এরকম সুখ আগে কখনো হয়নি। আসতে আসতে কেমন একটা পর্যায়ে চলে গেলাম। মুখে বলতে লাগলাম, আহ সোনালীদি, আহ। আই লাভ ইউ। এরপর কিছুক্ষণ পরে বীর্যস্খলন হলো। শরীরটা যেনো কেমন হালকা হয়ে গেলো। যৌনাঙ্গটা একটু ব্যাথা করতে লাগলো। কিন্তু সে যে কি ভালো লাগছিল! 
তারপর সোনালীদির ব্রা যথাস্থানে রেখে ভালো করে পরিষ্কার করে বাইরে বেরিয়ে এলাম। বেরিয়েই মাথায় বজ্রাঘাত। সোনালিদি বাইরে দাঁড়িয়ে। কেমন একটা কপট রাগের দৃষ্টি নিয়ে মৃদু হাঁসি মুখে আমার দিকে আছে। একটু আগেই তো মুখ ফস্কে সোনালীদির কথা বেরিয়ে আসছিল। ইস। দিদি শুনেছে নিশ্চই। আবার একবার লজ্জায় মাথা কাটা গেলো। কি করবো কিছু বুঝতে পারলাম না। আমি দৌড়ে ওখান থেকে রুমে চলে এলাম।
(চলবে.....)
Like Reply
#5
Good....
[+] 1 user Likes D Rits's post
Like Reply
#6
going great!!
Waiting for the next update!!
[+] 1 user Likes WrickSarkar2020's post
Like Reply
#7
Good start, keep going, waiting for updates
[+] 1 user Likes dweepto's post
Like Reply
#8
খুবই সুন্দর হয়েছে। চালিয়ে যান সাথে আছি।
পরের আপডেট এর অপেক্ষায়।
Like Reply
#9
যৌবনের ডাক: ৩য় পর্ব

রুমে এসে আমি ভাবতে লাগলাম, বাথরুমের মধ্যে আমি যা কিছু বলেছি তা যদি সোনালীদি দিদি শুনে থাকে তাহলে আমাকে সে খুবই খারাপ ভাবছে। তারপরেই ভাবলাম যদি নয়, নিশ্চই শুনেছে। যদিও মন্দিরে দিদি বলছিলো যে কোনো "এই বয়সে সবারই এরকম হয়। অস্বাভাবিক কিছু না। আমি সেরকম কিছু মনে করিনি।" 
কিন্তু আজকের পর কি সে এতটাও উদার হবে আমার প্রতি? আদেও কি আর আমাকে ক্ষমা করবে?
এসব নানান চিন্তা ঘুরতে লাগলো। একটু পর সোনালীদি রুমে আসলো। আমি মাথা অবধি তুলে তাকাতে পারছিলাম না। শুধু ওয়েট করছিলাম যে দিদি কখন আমাকে কিছু বলবে। বলা ভালো কখন ভর্ৎসনা করবে। কিন্তু সে সেরকম কিছুই বললো না। একটু গম্ভীর গলায় বললো, সৌম্য খেতে আয় নিচে। দিদিমা ডাকছে। বলে রুম থেকে চলে গেলো। সে রুম থেকে বেরিয়ে যাওয়া অবধি আমি মাথা তুলতে পারলাম না।
এরপর আরো কিছুক্ষন এটা সেটা ভাবছি, এমন সময় নিচে থেকে আমার মা একটু কড়া গলায় ডাক দিল। বললো নিচে খেতে আসবি নাকি আমি গিয়ে ঘাড় ধরে নিয়ে আসবো? কথাটা শুনে আমার যেনো কেমন একটা লাগলো। মা এত রেগে আছে কেনো? সোনালীদি কি মাকে সব বলে দিল নাকি? ইসস।
কি যাচ্ছেতাই অবস্থা হবে আমার। ভয়ে ভয়ে নিচে গেলাম খেতে। দেখি অনেক আগেই সবাই খেতে শুরু করে দিয়েছে। অনেকেরই খাওয়া শেষ হয়ে এসেছে। দেখলাম সোনালীদির খাওয়া প্রায় শেষ হতে যায়। যাই হোক আমি বসলাম খেতে। 
রূপালী আর দীপালি কোনো একটা সিনেমা নিয়ে আলোচনা করছিল। বলছিলো যে আজ দুপুরে নাকি ওরা ঘুমাবেনা। ওই সিনেমাটা দেখবে। এরকম চলতে চলতে সোনালীদি খাওয়া শেষ হয়ে চলে গেলো। কিছুক্ষণ পরে রূপালী আর দীপালিও চলে গেলো খাওয়া শেষ করে।

 আমি খাওয়া শেষ করে রুমে এসে দেখি সোনালীদি একা রুমটায় শুয়ে আছে। কেমন একটা ভয় করছিল। ভাবলাম এখন কেউ নাই, নিজে থেকে কি আমি ক্ষমা চেয়ে নেবো? ভেবে একবার আসতে করে ডাকলাম, সোনালীদি... 
কোনো সাড়া নাই।
সাহস করে আর একবার ডাকলাম, সোনালীদি ঘুমিয়ে পড়েছো?
সোনালীদি আবারও গম্ভীর গলায় বললো, না বল কি হয়েছে?
আমি ভয়ে ভয়ে বললাম, দিদি তুমি কি আমার উপরে রাগ করেছো?
দিদি রাগী গলায় বললো কেন তুই কি রাগ করার মতো কিছু করেছিস যে রাগ করবো?
আমি বললাম, তুমি যে রেগে আছো তোমার গলা শুনেই তো বুঝতে পারছি। সরি দিদি, বাথরুমের ব্যাপার টা নিয়ে আমি লজ্জিত।
দিদি এবারে উঠে বসে আমার দিকে তাকিয়ে বললো, নিজে মুখে যখন স্বীকার করছিস তাহলে তো তোর শাস্তি হওয়া উচিত।
আমি বললাম দিদি আমি দোষ করেছি। তুমি আমাকে যা শাস্তি দেবে মাথা পেতে নেবো।
দিদি বললো, ঠিক তো?
আমি বললাম হ্যা।
দিদি বললো তাহলে প্রমিস কর যে আমি যা বলবো সব শুনবি, কোনো প্রশ্ন না করে সব করবি। যতদিন মামাবাড়িতে থাকবি তুই আমার স্লেভ, মানে চাকর হয়ে থাকবি। কিন্তু আর কাউকে বলতে পারবিনা। নাহলে তোর বিপদ আছে। সবাইকে বলে দেবো তোর কীর্তি কলাপ।
আমি বললাম তাই হবে দিদি। বলো কি করতে হবে?
এই শুনে দিদি এবার গম্ভীর ভাবটা ছেড়ে একটু মুচকি হাসলো। বললো যা, দরজাটা বন্ধ করে ছিটকিনি লাগিয়ে আয়।
আমি বললাম কেনো দিদি?
দিদি বললো বললাম না কোনো প্রশ্ন না।
অগত্যা আমি গিয়ে দরজাটা বন্ধ করে দিয়ে ছিটকিনি লাগিয়ে দিলাম।
তারপর গিয়ে সোনালীদির পাশে গিয়ে বসলাম খাটটায়।
এবার দিদি বললো, তোকে আমি যা যা জিজ্ঞেস করবো কোনো ভনিতা না করে সরাসরি উত্তর দিবি আর সত্যি বলবি। 
আমি বললাম ঠিক আছে।
দিদি বললো, এবারে বল আমাকে ভালবাসিস বলে বাথরুমে কি করছিলি?
আমি লজ্জায় কিছু বলতে পারলাম না।
দিদি আবার জিজ্ঞেস করলো। বল কি করছিলি?
আমি লজ্জা পেয়ে বললাম, মাস্টারবেট করছিলাম। 
দিদি বললো আমাকে ভেবে?
আমি বললাম হ্যা।
দিদি বললো ইস, অসভ্য ছেলে। লজ্জা করেনা দিদিকে নিয়ে এসব করতে?
আমি বললাম সরি দিদি। আর হবেনা।
কিছুক্ষণ দুজনেই চুপ।
এরপর দিদি বললো হঠাৎ কি হলো যে তুই আমাকে নিয়ে বাথরুমে ওসব করছিলি?
বললাম যে, আসলে তুমি তো বাথরুমে তোমার ব্রা টা রেখে চলে এসেছিলে। তাই দেখে হঠাৎ কি যে হলো।
দিদি বললো কেনো ব্রা কি আগে কারোর দেখিসনি? নাকি সবারই দেখে তাদেরকে নিয়ে ওসব ভাবিস?
আমি প্রতিবাদ করে উঠলাম। না দিদি এই প্রথম। আগে এরমকম করিনি। তাছাড়া.....
দিদি বললো তাছাড়া কি?
আমি বললাম তুমি আমাকে যদি কথা দাও যে তুমি কাউকে কিছু বলবে না তাহলে তোমার কাছে আমি একটা কনফেশন করতে চাই।
দিদি বললো আরো কি করেছিস হতচ্ছাড়া? আরো কি করেছিস?
আমি বললাম আগে প্লিজ কথা দাও যে কাউকে বলবেনা।
দিদি একটু ভেবে বললো, ওকে। প্রমিস্ করলাম। এবার বল।
আমি তারপর গতকাল রাত্রের ঘটনাটা সংক্ষেপে বললাম সোনালীদিকে। বললাম তাই ব্রা টা দেখে সব মনে পড়ে গিয়েছিল। আর তারপরেই ওরকম করতে ইচ্ছা করলো।
শুনে তার যে মুখের কি এক্সপ্রেশান হলো ঠিক বলে বোঝানো যাবেনা। একটু রাগ, একটু লজ্জা, একটু ভর্ৎসনা আমার উপর। সব মিলিয়ে একটা মিক্স রিয়াকশন। তারপর হঠাতই আমার গালে ঠাস করে একটা চড় মারলো। আমার কান পুরো লাল হয়ে গেল।
তারপর কতক্ষন চুপ ছিলাম জানিনা।
একটু পর দিদিই প্রথম কথা বলল।
বলল, তুই এসবও করেছিস? ইস। তুই আমাকে অশুদ্ধ করে দিয়েছিস।
আমি বললাম সরি দিদি অত কিছু ভেবে করিনি।
দিদি বললো আমি কিছু জানিনা। তুই আমাকে অশুদ্ধ করেছিস। এবার যা করার তোকেই করতে হবে। নিজেকে শুদ্ধ রাখতে যা যা করিনি সব আমি এবার করব। সব তুই করবি।
আমি বললাম মানে?
দিদি এবার একটু নরম হয়ে লজ্জা লজ্জা মুখে বলল, সে অনেকদিন থেকেই সেক্স নিয়ে অনেক কিছু শুনেছে। তারও ইন্টারেস্ট আছে। কিন্তু কোনোদিন এসব করার সাহস ও হয়নি। এমনকি কোনোদিন মাস্টারবেট ও করেনি। তাই সে আমার সাথে সব কিছু করবে।
শুনে আমি তো হা। এসব কি শুনছি। শুনে কেমন যেনো একটা নিষিদ্ধতার ভয় তৈরি হলো। একদিকে যেমন ভয় হচ্ছে যে যদি জানাজানি হয়ে যায় তাহলে মান সন্মান কিছু থাকবেনা। আর একদিকে সেক্স এর প্রতি এক চরম আকর্ষণ আমার মধ্যে উত্তেজনার স্রোত তৈরি করছে।
দিদির যে বয়ফ্রেন্ড নাই সেটা জানি। কিন্তু কোনোদিন মাস্টারবেটও করেনি এটা ভেবে অবাক হলাম। যদিও আজকে আমারও ফার্স্ট টাইম হয়েছে।
দিদি জিজ্ঞেস করলো, কি এত ভাবছিস?
আমি বললাম, দিদি যদি কেউ জানতে পারে সর্বনাশ হয়ে যাবে, আমার আর তোমারও।
দিদি বললো তুই মেয়েদের মত ভয় পাস কেন রে? তাছাড়া কাউকে বলবেটা কে? তুই না আমি?
আমি আর কিছু বললাম না। বললাম, ঠিক আছে তুমি যা চাও তাই হবে। আমি তো এখন তোমার স্লেভ। দিয়ে একটু হেঁসে দিলাম।
সোনালীদি যেনো এখন এক আলাদা মানুষ হয়ে উঠেছে। তার চোখ মুখের ভাষা যেনো বদলে গেছে। চোখে যেনো কামের আগুন, মুখে কেমন একটা হাঁসি। বেশ অন্য রকম লাগছিলো।

সোনালীদি বলল, সৌম্য আমাকে তোর ওটা একটু দেখাবি? আমি কোনোদিন দেখিনি আগে। বলেই লজ্জায় মুখ ঢাকলো।
আমিও লজ্জা পেয়ে গেলাম। কিন্তু নিষিদ্ধ আকর্ষণ দুজনেরই লজ্জা ভেঙে চুরমার করে দিয়েছে।
আমি একটু সময় নিয়ে প্যান্ট টা খুললাম। তারপর জাঙ্গিয়াটাও। আমার সাত রাজার ধন বেরিয়ে এলো। ইতি মধ্যেই সে সাড়া দিয়ে নিজেকে শক্ত করতে শুরু করে দিয়েছে। একটু কামরসও বেরিয়ে এসেছে।
দেখি সোনালীদি তখনও মুখ ঢেকে রেখেছে। আমি বললাম দিদি দেখবে যে। দিদি তবুও  মুখ থেকে হাত সরালো না। তখন আমি বললাম দেখবেনা যখন ঢুকিয়ে দিচ্ছি তাহলে।
তখন দিদি বললো, এই না, দেখবো তো। লজ্জা করছে, একটু সময় দে প্লিজ।
ততক্ষণে আমার যৌনাঙ্গ পূর্ণ মাত্রায় শক্ত হয়ে তার আকার ধারণ করছে।
দিদি সলজ্জ ভাবে মুখ থেকে হাতের ফাঁক দিয়ে উঁকি দিয়ে আমার যৌনাঙ্গ দেখতে লাগলো কিছুক্ষন। তারপর মুখ থেকে পুরোপুরি হাত সরিয়ে ভালোভাবে দেখতে লাগলো।
বললো সৌম্য আমাকে একবার তোর ওটাতে হাত দিতে দিবি?
আমি বললাম নিশ্চই। তাছাড়া আমি তো এখন তোমার স্লেভ। আমার সব কিছুতেই তোমার অধিকার।

(চলবে....)

সময় করে আমার লেখা পড়ার জন্য অনেক ধন্যবাদ। দয়া করে লাইক ও রিভিউ দিতে ভুলবেন না যেনো। পাশে থাকবেন।
Like Reply
#10
(06-01-2023, 03:42 PM)অভিমানী হিংস্র প্রেমিক। Wrote: খুবই সুন্দর হয়েছে। চালিয়ে যান সাথে আছি।
পরের আপডেট এর অপেক্ষায়।

ধন্যবাদ
[+] 1 user Likes soumalya0101's post
Like Reply
#11
সুন্দর হচ্ছে গল্পটা, আশা করি নিয়মিত আপডেট পাবো।ল্লল্লল
Like Reply
#12
Nyc ...
Like Reply
#13
(07-01-2023, 04:47 AM)Akash88 Wrote: সুন্দর হচ্ছে গল্পটা, আশা করি নিয়মিত আপডেট পাবো।ল্লল্লল

ধন্যবাদ। চেষ্টা করবো নিয়মিত আপডেট দেওয়ার। পাশে থাকবেন।
Like Reply
#14
(07-01-2023, 08:08 AM)dreampriya Wrote: Nyc ...

ধন্যবাদ। পাশে থাকবেন।
Like Reply
#15
দারুণ হয়েছে গল্পটা নিয়মিত আপডেট চাই
Like Reply
#16
Darun!!!!!
Like Reply
#17
যৌবনের ডাক: ৪র্থ পর্ব 

সোনালীদি আর আমি দুজনেই বেশ উত্তেজিত হয়ে উঠেছিলাম। সোনালীদি আসতে করে আমার যৌনাঙ্গের উপর হাত রাখলো। তারপর ভালো করে একবার ধরলো। বললো কি বড় রে।
আমি বললাম "হ্যা উত্তেজিত হয়ে গেলে একটু বেশি বড় হয়ে যায়।"
তারপর দিদি হটাৎ আমার যৌনাঙ্গটা ধরে উপর নিচ করতে লাগলো। আকস্মিক ভাবে শুরু হওয়ায় ধাতস্ত হতে একটু সময় গেলো। কিন্তু তার পর যে সুখ শুরু হলো বলে বোঝানো যাবেনা। নিজে মাস্টারবেট করার সময়ও এত সুখ হয়নি।
আমি বললাম, "আহ্, দিদি কি সুখ দিচ্ছ!"
- "তোর ভালো লাগছে?"
- "ভীষণ ভালো লাগছে দিদি, আমার এক্ষুনি হয়ে যাবে মনে হচ্ছে।"
-"দিদি বললো হোক। দেখি কত হয় তোর।
বেশিক্ষণ হলনা। ৫-৬ মিনিটের মাথায় দিদির হতে গলগল করে বীর্যস্খলন হলো।
দিদি - "ইস বলবি তো আগে। হাতে করে দিলি। চ্যাটচ্যাট করছে তো।"
আমি হাসতে লাগলাম।
দিদি কিছুক্ষণ আমার বীর্য্যস্নাত লিঙ্গ দেখতে থাকলো।
আমি জিজ্ঞেস করলাম "কি ভাবছো দিদি"?
সোনালীদি বললো, "ভাবছি সত্যিকারের সেক্স করলে কেমন ফিলিংস হবে।"
আমি বললাম "তুমি চাইলে আমি তোমাকে সত্যিকারের ফিলিংস দিতে পারি।"
- না রে। থাক। ভয় করছে।
- কিসের ভয় গো। বাচ্চা হওয়ার ভয়? সেতো ওষুধ খেলে হবেনা।
- ধুর হতচ্ছাড়া, সেসব কি আমি জানিনা। আমি ভয় পাচ্ছি অন্য কারণে।
- বলো কিসের ভয়?
- তোরটা কি বড় রে। আমি কোনোদিন সেক্স করিনি। ফার্স্ট টাইম এত বড় লিঙ্গ নিতে পারবনা। বড়ো ব্যাথা হবে। ব্লিডিং ও হতে পারে। আমার কয়েকটা বান্ধবী তো অলরেডী ভার্জিনিটি হারিয়ে ফেলেছে। ওদের কাছ থেকেই শুনেছি ফার্স্ট টাইম একটু লাগে। পরে অবশ্য ঠিক হয়ে যায় আর খুব আরাম লাগে।
- তাহলে চলো না করি। আমি আস্তে আস্তে করবো যাতে তোমার না লাগে।
- করতে তো আমারও ইচ্ছা করছে, কিন্তু....
- কিন্তু কি দিদি? ওষুধ আমি এনে দেবো।
- আর না পিল লাগবেনা। এখন সেফ পিরিয়ড চলছে।
- তাহলে আর না করোনা দিদি। আমার তো ভীষণ ইচ্ছা করছে।
- আমারও তো করছে। কিন্তু লাগবে যে।
- আর কোনো কিন্তু না দিদি, প্লিজ।
- আচ্ছা বাবা ঠিক আছে।
- করবে, সত্যি?
- হ্যা। কিন্তু তার আগে তোকে আমাকে অনেক আদর করতে হবে। আর যতক্ষণ না আমি বলছি ততক্ষণ কিন্তু আমি তোকে আমার মধ্যে ঢোকাতে দেবো না। আর তুই ও জোর করবিনা। প্রমিস্?
- ওকে। প্রমিস্।
তারপর দিদি বললো তুই ভালো করে বোস। আমি বসলাম ভাল করে। তারপর দিদি আমার কোলে এসে বসে আমাকে কাত হয়ে জড়িয়ে ধরলো।
বললো, "চোখ বোজা"। আমি চোখ বুঝতেই দিদি আমার কপালে একটা কিস করলো। তারপর দুটো গালে। তারপর কিছুক্ষণ স্থির। আমি চোখ খুললাম। দেখলাম লজ্জায় তার গেল লাল হয়ে উঠেছে। আমি এবার দিদির কপালে একটা। তারপর গালে কিস করলাম। তারপর হঠাতই দিদি চুম্বকের মত তার ঠোঁট টা আমার ঠোঁটে যেনো চুম্বকের মত চিপকে দিল। দুজনেই খুব উত্তজিত হয়ে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। বলা ভালো একে ওপরের ঠোঁট চুষে খেতে লাগলাম। তারপর দিদি আমার মুখে তার জিভটা ঢুকিয়ে দিলো । আমিও সাথে সাথে জিভ টা চুসতে লাগলাম। এরপর উল্টো টো করলাম, দিদির মুখে আমার জিভ। একে অপরের চুল গুলো ঘেঁটে দিতে থাকলাম। বেশ কিছুক্ষণ এরকম চলতে থাকলো। এরপর একটু সাহস করে দিদির বিনা অনুমতিতেই ডান হাতটা দিদির বাম স্তনে রাখতে যাচ্ছি, এমন সময় দরজায় টোকা পড়লো।
মুহূর্তে আমরা সতর্ক হয়ে গেলাম। দিদি আমার কোল থেকে উঠে চুল ঠিক করতে লাগলো আর ঠোঁট মুছতে লাগলো। আমিও তাই। আমার তো লিঙ্গ পুরো ম্যাক্সিমাম সাইজ হয়ে রয়েছে। অন্য কেউ দেখে ফেললে কেলেঙ্কারির শেষ থাকবেনা।
- বাইরে থেকে আবার দরজায় টোকা পড়লো, ভিতরে কে রে?
এটা রূপালীর গলা।
সোনালী দি বললো কি হয়েছে।
-দরজা বন্ধ করেছিস কেনো?
- কি দরকার বলনা।
- আমার হেয়ার ব্যান্ডটা নিতে এসেছি।
- আচ্ছা দাঁড়া আসছি। বলে দিদি আমার দিকে একটা দুঃখ ভরা মুখ করে তাকালো। এই তো শুরু হচ্ছিলো সুখের যাত্রা। তার মধ্যেই বাধা পড়লো।
দিদি উঠে গেলো দরজা খুলতে।

(চলবে...)
Like Reply
#18
পরবর্তী আপডেট এর অপেক্ষায় আছি। আশা করি আপনি গল্পটা শেষ করবেন। 


---------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)