Thread Rating:
  • 15 Vote(s) - 3.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller কাবেরীর নবজন্ম
#1
Exclamation 
[Image: Ud9r669bwMcasE8QJqOt-EtM9W6cT0SvqW9JNFps...v8ePDbM1rZ]


।। এক ।।

পর্ব-১

ছ' নম্বর স্নুজিং-এর অ্যালার্মটাকে আর অগ্রাহ্য করতে পারলনা কাবেরী। কোনরকমে চোখ কুঁচকে ফোনের স্ক্রীনের দিকে তাকাতে প্রথমেই সিগন্যালের নোটিফিকেশন ট্রে জানিয়ে দিল, "Kumu ♥ : You have five unread messages.
   সকাল সাড়ে আটটা। ডিসেম্বরের শেষ সপ্তাহের রোববার। শুষ্ক কাঠিন্যে ভরপুর কলকাতায় বিছনো এবারের শীতের চাদরটা যেন আরো পুরু। ধুর্! আর জিম যেতে ইচ্ছে করছেনা - লেপের তলায় ধুম আলসেমিরা একে একে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরতে থাকে রাতপোশাকের সূক্ষতায় মোড়া কাবেরীর উত্তপ্ত শরীরটাকে; রন্ধ্রগত শিহরণ তুলে, স্তনবৃন্ত-দের চুমে ওদের গন্তব্যস্থল এখন মেয়েটার দু' পায়ের মাঝে - ঈশ্! আজকেও! শালা, বিছানাটা পুরো ভিজে চপ্-চপ্ করছে! কেন, ভগবান? কেন? 
   হ্যুম্! কাবেরীকে আজও জুঁই-এর বুলি শুনতে হল, "এত রস কোথায় রাখবে গো, বৌদি! আমি বলি কি, একটা প্যাকেজড্ প্রডাক্ট বানাও। উম্… নাম রেখো, "কাবেরীর জল"! আর বোতলের গায়ে তোমার একটা মুখ। আমি তো খাবই। আর, বিশ্বাস কর দিদি, পার্ভার্টগুলো - !"
 
-"থামবি? থামবি তুই? সক্কাল-সক্কাল এগুলো ভাল্লাগেনা, দ্যাখ!"
-"... আচ্ছা, পরে হবেখন! দাদাবাবুর সাথে কথা হয়েছে?"
-"না। কাল ওকে খুব টায়ার্ড লাগল। পাঁচ মিনিট মতন বকল। তারপর…"
-"... এবারের ট্যুরটা যেন একটু বেশিই লম্বা, না? সে - ই - ই -ই - ই পুজো অবধি! বাপ্-রে-বাপ্! তুমি তো পাগল হয়ে যাবে গো!"
-"ক্যানো? এর আগে থাকিনি বুঝি? হ্যাঁ, এতদিনের ডিস্টেন্সটা… পারব থাকতে! হয়েছে?"
-"বাল পারবে! সেই কুমুদিদিকেই ডাকবে তুমি, দেখে নিও!"
-"... তাতে তোর কী? তুই এত জ্বলছিস কেন?"
-"উমা! জ্বলবনা? তোমাকে খাব - কতদিনের সাধ আমার, জানো?"
-"আবার শুরু করলি? হতচ্ছাড়ি! এই মাগী! যাবি এখানদিয়ে?"

   দুষ্টুমিভরা একটা মিচকেপনা হাসি হেসে জুঁই বেডকভারটাকে মুড়িয়ে, বগলদাবা করে ছাদে চলে গেল। উফ্! এই জুঁই-টা না! পারেও বটে! মাঝেমধ্যে বিশাল রাগ হয় কাবেরীর। ইচ্ছে করে তাড়িয়ে দিতে। কিন্তু আবার মনটা গলেও যায়। মেয়েটার হিউমর যে প্রশংসনীয় - তাতে কোনো সন্দেহের অবকাশ থাকে না। বাড়িয়েও বলে না জুঁই। আজও ওয়াশরুমের মিরর্-ওয়ালটায় ফুটে ওঠা প্রতিবিম্বাবয়ব কাবেরীর চোখে চোখ রেখে যেন বলে, 
   "দ্যাখ নিজেকে! তোর ঐ অভিমানী চোখের হিমশীতল চাউনির মৃত্যুবান একটা পুরুষ-হৃদয়কে হাজারবার ছিন্নভিন্ন করার আগে দু'বার ভাববেনা। অমন পরিপুষ্ট দু'টো ঠোঁটের কোয়ায় সাক্ষাৎ কামদেব ডুব দিলেও তাঁর মৃত্যু অবধারিত! এই দুই ডেডলী কম্বো পেরিয়েও যদি স্রোতস্বিনী ঢাল বেয়ে পরিযায়ী চোখেরা প্রাণ নিয়ে তোর বুকে নেমে আসতে পারে - ব্যাস! Just look at those pulpy assets - fuck! Oh girl, I wanna examine your mushiness there - so bad! Such an enchanting pair of natural boobs! I would say, your areolas are quite unnatural. Those brownies are puffed like hell! And, look at your hardened nipples! They are huge crispy choco-chips embedded in those hot brownie-muffins! একেতেই শীতকাল, তার ওপর… I bet, you struggle a lot to hide your damn pokies, no matter how many layers of fabrics you engage. আচ্ছা, ওগুলো কি টাইটেনিয়াম বেসড্? কেউ চিবিয়ে খেতে যাওয়ার আগে সাবধান করে দিস কিন্তু! বুড়ো হওয়ার আগেই যদি দাঁতফোকলা চোদু হওয়ার শখ হয় - then they can take the risk, anytime!
   "যত দিন যাচ্ছে, তোর ফিটনেস-ফ্রিক থাকার মোটিভেশনে জল পড়ছে। আজকাল আর তোর জিম যেতেই মুঞ্চায়না। সত্যিই তো! What's the fucking point of being a busty petite, where your slight voluptuousness can make any lascivious, randy eyes fuck you instantly? বিধুবাবুদের গ্রুপটাকে দেখেছিস তো? আজকাল কীভাবে চোখ দিয়ে চোদে তোকে! সৌ'দা যেভাবে তোর এই কোমরের কার্ভোদ্বেলিত খাঁজ-ভাঁজদের দিকে তাকায় না - উফ্! জায়গাগুলো দিয়ে একবার বাঁড়া চালিয়ে দিতে পারলেই যেন তাঁর জীবনের সমস্ত সার্থকতা মুক্তি পায়! বাস, ট্রেন, মেট্রো কিম্বা অটোরিকশার মতন পাব্লিক ট্রান্সপোর্টে এমন ;.,াত্মক লম্পটদের যে কী করুণ অবস্থা হয়, দেখিসই তো! ওদের প্রাণপাখি ছটফটায় তোকে নোংরা-ছোঁয়া ছুঁতে। 
   "এইত্তো, সেদিন মেট্রোয়। কী করার ছিল বুড়োটার? You were such a nasty, provoking bitch, you know! কমপ্লেক্সের ডেঁপো বাচ্চাগুলো সাধে কি তোকে 'কার্ডাশিয়ান কাকিমা' বলে রে? Accept it. Accept that you are a proud owner of a purely fuckable pair of spankable bubble-buttocks! সামলাতে না পেরে একটু না হয় সুগার-ড্যাডি ম্যুডে চলেগেছিলেন ভদ্রলোক। সিল্কের পালাজ্জো থাকায় এমনিতেই গ্রিপ্ পেতে অত্যন্ত কসরত করতে হয়েছিল বুড়োকে। In fact, your sluttiness stalled there for more than five minutes, allowing him to be more aggressive. বিশ্বাস কর, ঐ দমফাটা ভিড়ে কেউ টের পেতনা ব্যাপারটা। আরামটাও তো নিচ্ছিলি! যথারীতি, ত্রিবেণীর ঘাটে একপশলা বৃষ্টি হব-হব করছিল - ক্লাইম্যাক্সে পৌঁছবার আগেই একটা সিনক্রিয়েট্ করতেই হল! আরে, অ্যাটলিস্ট তোর অর্গ্যাজমিক মোমেন্টগুলোকে স্বতন্ত্র হতে দে? Oops! I am damn wrong! You did have a great ejaculation. যখন দেখলি, 'হেরে যাওয়া' পাব্লিকদের ক্রোধোন্মত্ত জনরোষের পাশবিকতার করাল-গ্রাসে তোর 'শ্লীলতাহানিকারীর' শরীরটা দুমড়ে-মুচড়ে একাকার হচ্ছে - চারদিক থেকে ছড়িয়ে-ছিটকিয়ে আসা তাজা, ফুটন্ত কামাতুর রক্ত রাঙিয়ে দিচ্ছে তোর শরীরী ক্যানভাস - হ্যাঁ, ঠিক তখন… ভিজে গিয়েছিলি! সুবর্ণ'র ইনোসেন্ট মুখটাও তো তোকে আটকাতে পারেনি সেদিন।"
   সত্যিই তো! কী হয়েছিল কাবেরীর সেদিন? যেই মেয়ের সামান্য মাছ-মাংসের রক্তে বমি আসে, গা'গুলোয় - সে কি না… উফ্! কী ভয়ানক ভাবে মরতে হয়েছিল বুড়োটাকে! সরোবর থেকে টালিগঞ্জ অবধি মেট্রোর ভেতরেই উত্তাল গণধোলাই চলে। মহানায়কে যখন একদল উন্মত্ত পাব্লিক তাকে টেনে-হিঁচড়ে নামায়, তখন তার প্রায় আধমরা অবস্থা। কাবেরী মেট্রো থেকে নামতেই আবার নতুন করে শুরু হয় গণধোলাই - সীমাহীন নির্মমতার আগুনে একটা জ্বলজ্যান্ত প্রাণকে চোখের সামনে পুড়তে দেখল মেয়েটা। ক্রমাগত বিভীষণ পদাঘাতে বৃদ্ধের মাথা ফুটিফাটা হয়ে ঘিলুবর্ষণ করে - রক্তে বানভাসি হয় মহানায়কের স্টেশন। আজও কাবেরীর স্পষ্ট মনে আছে সেই পৈশাচিক 'হিট্ অব্ দ্য মোমেন্ট' কিভাবে উপড়ে নিয়েছিল ভদ্রলোকের যৌনাঙ্গ - অণ্ডকোষ দু'টোকে মাটিতে পিষে, থেঁতলে একাকার করেছিল ওরা! আনন্দবাজার, সংবাদ প্রতিদিন, বর্তমান এবং গণশক্তি-র মতন স্থানীয় সংবাদমাধ্যম কভার করেছিল ঘটনাটা। বৃদ্ধ ছিলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রসায়নবিদ এবং প্রাক্তন অধ্যাপক। নাম, শ্যামসুন্দর জৈন। যদিও কাবেরীর পরিচয় আদ্যোপান্তই গোপন থাকে - সুবর্ণ, কুমুদিনী আর ফ্রেন্ড সার্কলের হাতে গোনা ক' জন ব্যাপারটা জানে। আশ্চর্যজনকভাবে, ঘটনাটা কেবলমাত্র শুনে সুবর্ণকে যতটা না ট্রমাটাইজড্ হতে হয়েছে, তার এক শতাংশও প্রভাব ফেলেনি প্রত্যক্ষদর্শী থাকা কাবেরীর মনে!
   "আঁহ্ঃ! বাবাগো!" - চিড়িক্ চিড়িক্ করে স্কুইর্ট করে কাবেরী। না, অঙ্গুলিচালনা করতে হয়নি। কাবেরীর নিম্নাঙ্গ এহেন সম্পূর্ণ স্বতঃস্ফূর্ত এবং অনিয়ন্ত্রিত প্রতিবর্তক্রিয়ার মাধ্যমে ল আবারো জানান দেয়, "খিদে মেটেনি আমার! দে! খেতে দে! I am so hungry, girl! খেতে দে!.."
   আর গরম সইলনা কাবেরীর। সকালের তেরো ডিগ্রির কনকনানিকে অগ্রাহ্য করেই তেড়ে সে চালিয়ে দিল মাথার ওপরকার শাওয়ারটা। তাৎক্ষণিক শীতল আক্রমণে মেয়েটার শরীর যেন আরো তাজা হয়ে উঠল। হিমশীতল বারিবিন্দুর অবিরাম চুম্বন কাবেরীর পরিপুষ্ট কাবলিছোলার মতন উদ্ধত বোঁটাদু'টোকে যেন ঠিকরে বেরিয়ে আসতে আস্কারা দেয়। আলতো করে হাত বোলাতে গিয়ে চমকে ওঠে কাবেরী - ও দু'টো কী ভয়ানক শক্ত রে বাবা! কাঁপা হাতে কোনরকমে ব্রাশে টুথপেস্ট ল্যাপ্টায়। কিন্তু, মুখে ঢোকাবার আগেই কাবেরী এক ঝটকায় ব্রাশটাকে গুঁজে দিল ওর নারীত্বের স্যাঁতস্যাঁতে অন্দরমহলে। পেস্টের মধ্যে থাকা মিন্টের তীব্র নির্যাস মুহূর্তের মধ্যে ছেয়ে গেল কাবেরীর গুদে; যেন কোনো অলীক শক্তির বশে ওর ডান হাতটা - there she goes! সূক্ষ্ম, সুতীক্ষ্ণ নাইলন থ্রেডের হিংস্র আঁচড়কে অগ্রাহ্য করেই ঝড়ের বেগে ব্রাশ করে চললে সে! প্রবল কামেত্তোজনায়, দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে চিৎকার করে ওঠে কাবেরী,  
   "ও-মা-গো!.. ইশ্!.. Fuck!.. আঁউম্… উঁ… উঁ… আঁহ্ঃ!... Oh! F'...uck!.. আঁহাহ্ঃ!.. জ্বালা… আঁহ্ঃ!.. জ্বলছে!.. উফ্!.. আঁহ্ঃ!.." 
   কাবেরীর ঝঙ্কারিত গলার মোনিং-ফ্রিকোয়েন্সি শুধু ছাদে জুঁই-এর কানেই পৌঁছায়নি, পেরিয়েছে তেরো- আর পনেরো- নম্বর ফ্ল্যাটের কংক্রিটের দেওয়ালও। ফলস্বরূপ, "কী হল, কী হল" ভাইবে দুই ফ্ল্যাট থেকে গিন্নি-কর্তামশায়েরা, মেসো-মাসিমারা মায় পোঁদপাকা ক্ষুদেগুলোও সিধে চোদ্দো- নম্বর ফ্ল্যাটের দোরগোড়ায় হামলে পড়ল! 
   দরজাটা খোলাই ছিল। "এই জুঁই! জুঁই?" - ডাকে কোনো সাড়াশব্দ না পেয়ে, "উদ্ধারকারী স্কোয়াড"-এর পক্ষে হুড়মুড়িয়ে ঘরে ঢুকে আসাটাই বাঞ্ছনীয়। এদিকে কাবেরীর স্ব-রমণকালীন "ইস্", "আঁহ্ঃ", "Fuck", "উফ্" কিম্বা, "মা-গো/বাবা-গো" জাতীয় শিহরণসূচক শীৎকার তখনও থামেনি। ড্রয়িংরুমে স্তম্ভিত "উদ্ধারকারী স্কোয়াড"-এর পার্ভার্ট প্রাণীগুলোর ব্যাপারটা বুঝতে আর বিন্দুমাত্র দেরি হলনা। শুধু বয়স্কা মাসীমা এবং দিদিমাদেরই বোঝানো গেলনা যে ব্যাপারটা "গুরুতর" কিছু নয়। ইনফ্যাক্ট, একটা ষাটোর্ধ বুড়ো ভামের রসও এদেরকে টেক্কা দেয়, "এই! সুবর্ণ এসেচে না-কি?"   
   মিত্তির মশাই-এর প্রশ্নে প্রায় সবাই হেসে কুটি-কুটি! বিধুবাবুর গুরুঢাকসম অট্টহাস্যেও কাবেরীর সম্বিৎ ফিরলনা। অথচ সে জানে তার প্রতিবেশীদের উপস্থিতি; জানে তার বেডরুমের দরজাটা হাটখোলা; জানে এক্ষুনি বিধুবাবু, মিত্তির মশাই আর তরুণ'দা "কাবেরী! তুমি ঠিক আছো?" করতে করতে অনধিকার প্রবেশ করবেন… সবই জানে ও। তবু আজ যেন ও সম্পূর্ণ হেল্পলেস! হাতটা - ... হাতটা থামতেই চাইছে না! 
   কাবেরীর গান বন্ধ হল। কিন্তু, মাত্র ত্রিশ সেকেন্ডের ব্যবধানেই আবার গলাফাটানো মোনিং শুরু করে মেয়ে! এইবার যাকে বলে এক্সট্রীম ক্লাইম্যাক্স! তরুণ আর থাকতে না পেরে, "Let me check!" - বলে ঝড়ের গতিতে বেডরুমে প্রবেশ করে। পেছন পেছন নালঝড়ানি জিভ লকলকিয়ে আসেন বিধুবাবু। আর তাঁর পেছনে মিত্তির মশাই। 
   "কাবেরী! কাবেরী! Are you hurt?" - তরুণ'দা যে এতটা অ্যাগ্রেসিভ হয়ে এক্কেবারে ওয়াশরুমের দরজায় দস্তক দেবেন - এটা ঘুণাক্ষরেও ভাবেনি কাবেরী! ইম্মা! নাইটিটা কখন যে মেঝেতে লুটিয়ে ভিজে জবজবে হয়ে গেছে, খেয়ালেই নেই - কোনরকমে বোম্বাই টাওয়াল-টাকে ভিজে শরীরে জড়িয়ে, দু' হাতে সেটাকে বুকের কাছে জাপ্টে ধরে কাবেরী দরজা খুলল। 
   প্রথম সারির দর্শক তিনজন; বিধুবাবু, তরুণ'দা আর তাঁর বাবা, নগেন মিত্তির। দ্বিতীয় সারিতে বিধুবাবুর স্ত্রী: অনু বৌদি, তরুণ'দার স্ত্রী প্রমিতা বৌদি আর তাঁর দুই সুপুত্র, বুল্টাই-সোনাই। তৃতীয় সারিও ভর্তি হয়েছে এতক্ষণে: এনারা দুই ফ্ল্যাটের ন্যাকা-কান্নাচোদানো বাংলা সিরিয়াল গেলা পুচুমাসি এবং ঝুনুমাসি। 
   
"কাবেরী! কাবেরী! Are you hurt?" - তরুণ'দা যে এতটা অ্যাগ্রেসিভ হয়ে এক্কেবারে ওয়াশরুমের দরজায় দস্তক দেবেন - এটা ঘুণাক্ষরেও ভাবেনি কাবেরী! ইম্মা! নাইটিটা কখন যে মেঝেতে লুটিয়ে ভিজে জবজবে হয়ে গেছে, খেয়ালেই নেই - কোনরকমে বোম্বাই টাওয়াল-টাকে ভিজে শরীরে জড়িয়ে, দু' হাতে সেটাকে বুকের কাছে জাপ্টে ধরে কাবেরী দরজা খুলল। 
   প্রথম সারির দর্শক তিনজন; বিধুবাবু, তরুণ'দা আর তাঁর বাবা, নগেন মিত্তির। দ্বিতীয় সারিতে বিধুবাবুর স্ত্রী: অনু বৌদি, তরুণ'দার স্ত্রী প্রমিতা বৌদি আর তাঁর দুই সুপুত্র, বুল্টাই-সোনাই। তৃতীয় সারিও ভর্তি হয়েছে এতক্ষণে: এনারা দুই ফ্ল্যাটের ন্যাকা-কান্নাচোদানো বাংলা সিরিয়াল গেলা পুচুমাসি এবং ঝুনুমাসি। 
   "আ - … আমি ঠিক আছি! আ- ... আপনারা আসতে পারেন!" - গলা বুজে এসেছে কাবেরীর; শরমে ধবধবে ফরসা গাল দু' খান পুরো কাশ্মীরি আপেলের মতন লাল - যেন বিধুবাবুদের কামড় নেবার জন্য অপেক্ষা করছে। ইশ্! কীভাবে দেখছে ওরা! অস্বস্তিতে চোখ বোঁজে কাবেরী। 
   কাপড়ের খুঁটে চশমা পরিস্কার করতে করতে ঝুনুমাসি জিজ্ঞেস করলেন, "অমন গাঁক্-গাঁক্ করে চিল্লাচ্ছিলি কেন রে?"

-"ও কিছু না, মাসিমা! ঐ একটা - … "
-"কী?"
-"... পো- … পোকা! হ্যাঁ, পোকা কামড়ে দিয়েছিল!"
-"... বাব্বা! তাই বলে সারা বাড়ি মাথায় করবি? আমি ভাবলাম - ... উমা! তুই ল্যাংটো কেন রে! এ কী দেখলাম গো! ওরে হতচ্ছাড়ি, গায়ে কাপড় চাপাতে কী হয় তোদের?"

   মিত্তির মশাই আর থাকতে পারলেন না, "এই ঝুনুদি, পুর্ণিমাকে নিয়ে যাও তো! এবার মেলা ফ্যাচ্ফ্যাচ্ শুরু করবে নইলে!"
   "কী? আর তুমি কী কাজটা করবে, শুনি? হারামজাদা, মিনসে, বুড়ো! খুব রস, না? একটা আধ-ল্যাংটা মাগীকে দেখে তোর প্রাণ একদম উতুপুতু করছে! কাবেরীর ওপর দরদ উথলে উঠেছে মাগার! দাঁড়া, আজ তোর একদিন কী - … অ্যাই! ছাড় আমায়! ঐ মিনসেকে আজ আমি যদি - …!" - পুচুমাসিকে অতি কষ্টে ঝুনুমাসিমা টানতে টানতে নিয়ে গেলেন। উফ্! আরেকটু হলেই তুলকালাম হয়ে যেত!
   "এই, চল তোমরা! ব্রেকফাস্ট ফেলে এসেছ যে! আর কাবেরী… শাশুড়ির কথায় কিছু মনে করিসনা, মা! আর, বাই দ্য ওয়ে… Carry on your adventure with this unknown creature!" - দুষ্টু হেসে প্রমিতা বৌদি চোখ মারে কাবেরীকে। তারপর কানেকানে ফিসফিসিয়ে বলে, "এই, গুদে কামড়েছিল নাকি?"
   "Come on, বৌদি! তুমি না! অনেক খুনসুটি করেছ! এবার তোমরা এস তো!" - বলেই আবার বাথরুমের দরজা লাগায় কাবেরী। এবার কাবেরীর পালা! 
   "তা বৌদিদিরা, তোমাদের মিনসে বরগুলোকে একটু সামলাও তো, বাপু! শালা, এমনিতে তো তোমাদের সামনে পাখি ওড়ে বলে মনে হয় না। আর আমাকে দেখলেই যত 'হালুম্' করার যোশ জাগে! আর এদিকে মেসোমশাইকে দ্যাখো! How big he is, still now! এখনও তো সেঞ্চুরি মারতে পারবেন!" - কাবেরীর খলখলানি হাসির ঝঙ্কার আর সইতে পারলে না প্রমিতা-অনু'রা। এক নিমেষে সপরিবারে ফুরুৎ! 

⊕✪✔✘◑

(ক্রমশ...)
[+] 7 users Like adult_story_teller's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Nice start....
Like Reply
#3
Thank you!
Like Reply
#4
Good Starting
Like Reply
#5
(18-12-2022, 01:10 PM)adult_story_teller Wrote:
।। এক ।।

পর্ব-১

ছ' নম্বর স্নুজিং-এর অ্যালার্মটাকে আর অগ্রাহ্য করতে পারলনা কাবেরী। কোনরকমে চোখ কুঁচকে ফোনের স্ক্রীনের দিকে তাকাতে প্রথমেই সিগন্যালের নোটিফিকেশন ট্রে জানিয়ে দিল, "Kumu ♥ : You have five unread messages." 
   সকাল সাড়ে আটটা। ডিসেম্বরের শেষ সপ্তাহের রোববার। শুষ্ক কাঠিন্যে ভরপুর কলকাতায় বিছনো এবারের শীতের চাদরটা যেন আরো পুরু। ধুর্! আর জিম যেতে ইচ্ছে করছেনা - লেপের তলায় ধুম আলসেমিরা একে একে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরতে থাকে রাতপোশাকের সূক্ষতায় মোড়া কাবেরীর উত্তপ্ত শরীরটাকে; রন্ধ্রগত শিহরণ তুলে, স্তনবৃন্ত-দের চুমে ওদের গন্তব্যস্থল এখন মেয়েটার দু' পায়ের মাঝে - ঈশ্! আজকেও! শালা, বিছানাটা পুরো ভিজে চপ্-চপ্ করছে! কেন, ভগবান? কেন? 
   হ্যুম্! কাবেরীকে আজও জুঁই-এর বুলি শুনতে হল, "এত রস কোথায় রাখবে গো, বৌদি! আমি বলি কি, একটা প্যাকেজড্ প্রডাক্ট বানাও। উম্… নাম রেখো, "কাবেরীর জল"! আর বোতলের গায়ে তোমার একটা মুখ। আমি তো খাবই। আর, বিশ্বাস কর দিদি, পার্ভার্টগুলো - !"
 
-"থামবি? থামবি তুই? সক্কাল-সক্কাল এগুলো ভাল্লাগেনা, দ্যাখ!"
-"... আচ্ছা, পরে হবেখন! দাদাবাবুর সাথে কথা হয়েছে?"
-"না। কাল ওকে খুব টায়ার্ড লাগল। পাঁচ মিনিট মতন বকল। তারপর…"
-"... এবারের ট্যুরটা যেন একটু বেশিই লম্বা, না? সে - ই - ই -ই - ই পুজো অবধি! বাপ্-রে-বাপ্! তুমি তো পাগল হয়ে যাবে গো!"
-"ক্যানো? এর আগে থাকিনি বুঝি? হ্যাঁ, এতদিনের ডিস্টেন্সটা… পারব থাকতে! হয়েছে?"
-"বাল পারবে! সেই কুমুদিদিকেই ডাকবে তুমি, দেখে নিও!"
-"... তাতে তোর কী? তুই এত জ্বলছিস কেন?"
-"উমা! জ্বলবনা? তোমাকে খাব - কতদিনের সাধ আমার, জানো?"
-"আবার শুরু করলি? হতচ্ছাড়ি! এই মাগী! যাবি এখানদিয়ে?"

   উফ্! এই জুঁই-টা না! পারেও বটে! মাঝেমধ্যে বিশাল রাগ হয় কাবেরীর। ইচ্ছে করে তাড়িয়ে দিতে। কিন্তু আবার মনটা গলেও যায়। মেয়েটার হিউমর যে প্রশংসনীয় - তাতে কোনো সন্দেহের অবকাশ থাকে না। বাড়িয়েও বলে না জুঁই। আজও ওয়াশরুমের মিরর্-ওয়ালটায় ফুটে ওঠা প্রতিবিম্বাবয়ব কাবেরীর চোখে চোখ রেখে যেন বলে, 
   "দ্যাখ নিজেকে! তোর ঐ অভিমানী চোখের হিমশীতল চাউনির মৃত্যুবান একটা পুরুষ-হৃদয়কে হাজারবার ছিন্নভিন্ন করার আগে দু'বার ভাববেনা। অমন পরিপুষ্ট দু'টো ঠোঁটের কোয়ায় সাক্ষাৎ কামদেব ডুব দিলেও তাঁর মৃত্যু অবধারিত! এই দুই ডেডলী কম্বো পেরিয়েও যদি স্রোতস্বিনী ঢাল বেয়ে পরিযায়ী চোখেরা প্রাণ নিয়ে তোর বুকে নেমে আসতে পারে - ব্যাস! Just look at those pulpy assets - fuck! Oh girl, I wanna examine your mushiness there - so bad! Such an enchanting pair of natural boobs! I would say, your areolas are quite unnatural. Those brownies are puffed like hell! And, look at your hardened nipples! They are huge crispy choco-chips embedded in those hot brownie-muffins! একেতেই শীতকাল, তার ওপর… I bet, you struggle a lot to hide your damn pokies, no matter how many layers of fabrics you engage. আচ্ছা, ওগুলো কি টাইটেনিয়াম বেসড্? কেউ চিবিয়ে খেতে যাওয়ার আগে সাবধান করে দিস কিন্তু! বুড়ো হওয়ার আগেই যদি দাঁতফোকলা চোদু হওয়ার শখ হয় - then they can take the risk, anytime!
   "যত দিন যাচ্ছে, তোর ফিটনেস-ফ্রিক থাকার মোটিভেশনে জল পড়ছে। আজকাল আর তোর জিম যেতেই মুঞ্চায়না। সত্যিই তো! What's the fucking point of being a busty petite, where your slight voluptuousness can make any lascivious, randy eyes fuck you instantly? বিধুবাবুদের গ্রুপটাকে দেখেছিস তো? আজকাল কীভাবে চোখ দিয়ে চোদে তোকে! সৌ'দা যেভাবে তোর এই কোমরের কার্ভোদ্বেলিত খাঁজ-ভাঁজদের দিকে তাকায় না - উফ্! জায়গাগুলো দিয়ে একবার বাঁড়া চালিয়ে দিতে পারলেই যেন তাঁর জীবনের সমস্ত সার্থকতা মুক্তি পায়! বাস, ট্রেন, মেট্রো কিম্বা অটোরিকশার মতন পাব্লিক ট্রান্সপোর্টে এমন ;.,াত্মক লম্পটদের যে কী করুণ অবস্থা হয়, দেখিসই তো! ওদের প্রাণপাখি ছটফটায় তোকে নোংরা-ছোঁয়া ছুঁতে। 
   "এইত্তো, সেদিন মেট্রোয়। কী করার ছিল বুড়োটার? You were such a nasty, provoking bitch, you know! কমপ্লেক্সের ডেঁপো বাচ্চাগুলো সাধে কি তোকে 'কার্ডাশিয়ান কাকিমা' বলে রে? Accept it. Accept that you are a proud owner of a purely fuckable pair of spankable bubble-buttocks! সামলাতে না পেরে একটু না হয় সুগার-ড্যাডি ম্যুডে চলেগেছিলেন ভদ্রলোক। সিল্কের পালাজ্জো থাকায় এমনিতেই গ্রিপ্ পেতে অত্যন্ত কসরত করতে হয়েছিল বুড়োকে। In fact, your sluttiness stalled there for more than five minutes, allowing him to be more aggressive. বিশ্বাস কর, ঐ দমফাটা ভিড়ে কেউ টের পেতনা ব্যাপারটা। আরামটাও তো নিচ্ছিলি! যথারীতি, ত্রিবেণীর ঘাটে একপশলা বৃষ্টি হব-হব করছিল - ক্লাইম্যাক্সে পৌঁছবার আগেই একটা সিনক্রিয়েট্ করতেই হল! আরে, অ্যাটলিস্ট তোর অর্গ্যাজমিক মোমেন্টগুলোকে স্বতন্ত্র হতে দে? Oops! I am damn wrong! You did have a great ejaculation. যখন দেখলি, 'হেরে যাওয়া' পাব্লিকদের ক্রোধোন্মত্ত জনরোষের পাশবিকতার করাল-গ্রাসে তোর 'শ্লীলতাহানিকারীর' শরীরটা দুমড়ে-মুচড়ে একাকার হচ্ছে - চারদিক থেকে ছড়িয়ে-ছিটকিয়ে আসা তাজা, ফুটন্ত কামাতুর রক্ত রাঙিয়ে দিচ্ছে তোর শরীরী ক্যানভাস - হ্যাঁ, ঠিক তখন… ভিজে গিয়েছিলি! সুবর্ণ'র ইনোসেন্ট মুখটাও তো তোকে আটকাতে পারেনি সেদিন।"
   সত্যিই তো! কী হয়েছিল কাবেরীর সেদিন? যেই মেয়ের সামান্য মাছ-মাংসের রক্তে বমি আসে, গা'গুলোয় - সে কি না… উফ্! কী ভয়ানক ভাবে মরতে হয়েছিল বুড়োটাকে! সরোবর থেকে টালিগঞ্জ অবধি মেট্রোর ভেতরেই উত্তাল গণধোলাই চলে। মহানায়কে যখন একদল উন্মত্ত পাব্লিক তাকে টেনে-হিঁচড়ে নামায়, তখন তার প্রায় আধমরা অবস্থা। কাবেরী মেট্রো থেকে নামতেই আবার নতুন করে শুরু হয় গণধোলাই - সীমাহীন নির্মমতার আগুনে একটা জ্বলজ্যান্ত প্রাণকে চোখের সামনে পুড়তে দেখল মেয়েটা। ক্রমাগত বিভীষণ পদাঘাতে বৃদ্ধের মাথা ফুটিফাটা হয়ে ঘিলুবর্ষণ করে - রক্তে বানভাসি হয় মহানায়কের স্টেশন। আজও কাবেরীর স্পষ্ট মনে আছে সেই পৈশাচিক 'হিট্ অব্ দ্য মোমেন্ট' কিভাবে উপড়ে নিয়েছিল ভদ্রলোকের যৌনাঙ্গ - অণ্ডকোষ দু'টোকে মাটিতে পিষে, থেঁতলে একাকার করেছিল ওরা! আনন্দবাজার, সংবাদ প্রতিদিন, বর্তমান এবং গণশক্তি-র মতন স্থানীয় সংবাদমাধ্যম কভার করেছিল ঘটনাটা। বৃদ্ধ ছিলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রসায়নবিদ এবং প্রাক্তন অধ্যাপক। নাম, শ্যামসুন্দর জৈন। যদিও কাবেরীর পরিচয় আদ্যোপান্তই গোপন থাকে - সুবর্ণ, কুমুদিনী আর ফ্রেন্ড সার্কলের হাতে গোনা ক' জন ব্যাপারটা জানে। আশ্চর্যজনকভাবে, ঘটনাটা কেবলমাত্র শুনে সুবর্ণকে যতটা না ট্রমাটাইজড্ হতে হয়েছে, তার এক শতাংশও প্রভাব ফেলেনি প্রত্যক্ষদর্শী থাকা কাবেরীর মনে!

⊕✪✔✘◑

 


Nice
Like Reply
#6
ধন্যবাদ!
Like Reply
#7
Updated the first post. Please, go through it.
Like Reply
#8
(18-12-2022, 01:10 PM)adult_story_teller Wrote:
[Image: Ud9r669bwMcasE8QJqOt-EtM9W6cT0SvqW9JNFps...v8ePDbM1rZ]


।। এক ।।


ছ' নম্বর স্নুজিং-এর অ্যালার্মটাকে আর অগ্রাহ্য করতে পারলনা কাবেরী। কোনরকমে চোখ কুঁচকে ফোনের স্ক্রীনের দিকে তাকাতে প্রথমেই সিগন্যালের নোটিফিকেশন ট্রে জানিয়ে দিল, "Kumu ♥ : You have five unread messages.
   সকাল সাড়ে আটটা। ডিসেম্বরের শেষ সপ্তাহের রোববার। শুষ্ক কাঠিন্যে ভরপুর কলকাতায় বিছনো এবারের শীতের চাদরটা যেন আরো পুরু। ধুর্! আর জিম যেতে ইচ্ছে করছেনা - লেপের তলায় ধুম আলসেমিরা একে একে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরতে থাকে রাতপোশাকের সূক্ষতায় মোড়া কাবেরীর উত্তপ্ত শরীরটাকে; রন্ধ্রগত শিহরণ তুলে, স্তনবৃন্ত-দের চুমে ওদের গন্তব্যস্থল এখন মেয়েটার দু' পায়ের মাঝে - ঈশ্! আজকেও! শালা, বিছানাটা পুরো ভিজে চপ্-চপ্ করছে! কেন, ভগবান? কেন? 
   হ্যুম্! কাবেরীকে আজও জুঁই-এর বুলি শুনতে হল, "এত রস কোথায় রাখবে গো, বৌদি! আমি বলি কি, একটা প্যাকেজড্ প্রডাক্ট বানাও। উম্… নাম রেখো, "কাবেরীর জল"! আর বোতলের গায়ে তোমার একটা মুখ। আমি তো খাবই। আর, বিশ্বাস কর দিদি, পার্ভার্টগুলো - !"
 
-"থামবি? থামবি তুই? সক্কাল-সক্কাল এগুলো ভাল্লাগেনা, দ্যাখ!"
-"... আচ্ছা, পরে হবেখন! দাদাবাবুর সাথে কথা হয়েছে?"
-"না। কাল ওকে খুব টায়ার্ড লাগল। পাঁচ মিনিট মতন বকল। তারপর…"
-"... এবারের ট্যুরটা যেন একটু বেশিই লম্বা, না? সে - ই - ই -ই - ই পুজো অবধি! বাপ্-রে-বাপ্! তুমি তো পাগল হয়ে যাবে গো!"
-"ক্যানো? এর আগে থাকিনি বুঝি? হ্যাঁ, এতদিনের ডিস্টেন্সটা… পারব থাকতে! হয়েছে?"
-"বাল পারবে! সেই কুমুদিদিকেই ডাকবে তুমি, দেখে নিও!"
-"... তাতে তোর কী? তুই এত জ্বলছিস কেন?"
-"উমা! জ্বলবনা? তোমাকে খাব - কতদিনের সাধ আমার, জানো?"
-"আবার শুরু করলি? হতচ্ছাড়ি! এই মাগী! যাবি এখানদিয়ে?"

   দুষ্টুমিভরা একটা মিচকেপনা হাসি হেসে জুঁই বেডকভারটাকে মুড়িয়ে, বগলদাবা করে ছাদে চলে গেল। উফ্! এই জুঁই-টা না! পারেও বটে! মাঝেমধ্যে বিশাল রাগ হয় কাবেরীর। ইচ্ছে করে তাড়িয়ে দিতে। কিন্তু আবার মনটা গলেও যায়। মেয়েটার হিউমর যে প্রশংসনীয় - তাতে কোনো সন্দেহের অবকাশ থাকে না। বাড়িয়েও বলে না জুঁই। আজও ওয়াশরুমের মিরর্-ওয়ালটায় ফুটে ওঠা প্রতিবিম্বাবয়ব কাবেরীর চোখে চোখ রেখে যেন বলে, 
   "দ্যাখ নিজেকে! তোর ঐ অভিমানী চোখের হিমশীতল চাউনির মৃত্যুবান একটা পুরুষ-হৃদয়কে হাজারবার ছিন্নভিন্ন করার আগে দু'বার ভাববেনা। অমন পরিপুষ্ট দু'টো ঠোঁটের কোয়ায় সাক্ষাৎ কামদেব ডুব দিলেও তাঁর মৃত্যু অবধারিত! এই দুই ডেডলী কম্বো পেরিয়েও যদি স্রোতস্বিনী ঢাল বেয়ে পরিযায়ী চোখেরা প্রাণ নিয়ে তোর বুকে নেমে আসতে পারে - ব্যাস! Just look at those pulpy assets - fuck! Oh girl, I wanna examine your mushiness there - so bad! Such an enchanting pair of natural boobs! I would say, your areolas are quite unnatural. Those brownies are puffed like hell! And, look at your hardened nipples! They are huge crispy choco-chips embedded in those hot brownie-muffins! একেতেই শীতকাল, তার ওপর… I bet, you struggle a lot to hide your damn pokies, no matter how many layers of fabrics you engage. আচ্ছা, ওগুলো কি টাইটেনিয়াম বেসড্? কেউ চিবিয়ে খেতে যাওয়ার আগে সাবধান করে দিস কিন্তু! বুড়ো হওয়ার আগেই যদি দাঁতফোকলা চোদু হওয়ার শখ হয় - then they can take the risk, anytime!
   "যত দিন যাচ্ছে, তোর ফিটনেস-ফ্রিক থাকার মোটিভেশনে জল পড়ছে। আজকাল আর তোর জিম যেতেই মুঞ্চায়না। সত্যিই তো! What's the fucking point of being a busty petite, where your slight voluptuousness can make any lascivious, randy eyes fuck you instantly? বিধুবাবুদের গ্রুপটাকে দেখেছিস তো? আজকাল কীভাবে চোখ দিয়ে চোদে তোকে! সৌ'দা যেভাবে তোর এই কোমরের কার্ভোদ্বেলিত খাঁজ-ভাঁজদের দিকে তাকায় না - উফ্! জায়গাগুলো দিয়ে একবার বাঁড়া চালিয়ে দিতে পারলেই যেন তাঁর জীবনের সমস্ত সার্থকতা মুক্তি পায়! বাস, ট্রেন, মেট্রো কিম্বা অটোরিকশার মতন পাব্লিক ট্রান্সপোর্টে এমন ;.,াত্মক লম্পটদের যে কী করুণ অবস্থা হয়, দেখিসই তো! ওদের প্রাণপাখি ছটফটায় তোকে নোংরা-ছোঁয়া ছুঁতে। 
   "এইত্তো, সেদিন মেট্রোয়। কী করার ছিল বুড়োটার? You were such a nasty, provoking bitch, you know! কমপ্লেক্সের ডেঁপো বাচ্চাগুলো সাধে কি তোকে 'কার্ডাশিয়ান কাকিমা' বলে রে? Accept it. Accept that you are a proud owner of a purely fuckable pair of spankable bubble-buttocks! সামলাতে না পেরে একটু না হয় সুগার-ড্যাডি ম্যুডে চলেগেছিলেন ভদ্রলোক। সিল্কের পালাজ্জো থাকায় এমনিতেই গ্রিপ্ পেতে অত্যন্ত কসরত করতে হয়েছিল বুড়োকে। In fact, your sluttiness stalled there for more than five minutes, allowing him to be more aggressive. বিশ্বাস কর, ঐ দমফাটা ভিড়ে কেউ টের পেতনা ব্যাপারটা। আরামটাও তো নিচ্ছিলি! যথারীতি, ত্রিবেণীর ঘাটে একপশলা বৃষ্টি হব-হব করছিল - ক্লাইম্যাক্সে পৌঁছবার আগেই একটা সিনক্রিয়েট্ করতেই হল! আরে, অ্যাটলিস্ট তোর অর্গ্যাজমিক মোমেন্টগুলোকে স্বতন্ত্র হতে দে? Oops! I am damn wrong! You did have a great ejaculation. যখন দেখলি, 'হেরে যাওয়া' পাব্লিকদের ক্রোধোন্মত্ত জনরোষের পাশবিকতার করাল-গ্রাসে তোর 'শ্লীলতাহানিকারীর' শরীরটা দুমড়ে-মুচড়ে একাকার হচ্ছে - চারদিক থেকে ছড়িয়ে-ছিটকিয়ে আসা তাজা, ফুটন্ত কামাতুর রক্ত রাঙিয়ে দিচ্ছে তোর শরীরী ক্যানভাস - হ্যাঁ, ঠিক তখন… ভিজে গিয়েছিলি! সুবর্ণ'র ইনোসেন্ট মুখটাও তো তোকে আটকাতে পারেনি সেদিন।"
   সত্যিই তো! কী হয়েছিল কাবেরীর সেদিন? যেই মেয়ের সামান্য মাছ-মাংসের রক্তে বমি আসে, গা'গুলোয় - সে কি না… উফ্! কী ভয়ানক ভাবে মরতে হয়েছিল বুড়োটাকে! সরোবর থেকে টালিগঞ্জ অবধি মেট্রোর ভেতরেই উত্তাল গণধোলাই চলে। মহানায়কে যখন একদল উন্মত্ত পাব্লিক তাকে টেনে-হিঁচড়ে নামায়, তখন তার প্রায় আধমরা অবস্থা। কাবেরী মেট্রো থেকে নামতেই আবার নতুন করে শুরু হয় গণধোলাই - সীমাহীন নির্মমতার আগুনে একটা জ্বলজ্যান্ত প্রাণকে চোখের সামনে পুড়তে দেখল মেয়েটা। ক্রমাগত বিভীষণ পদাঘাতে বৃদ্ধের মাথা ফুটিফাটা হয়ে ঘিলুবর্ষণ করে - রক্তে বানভাসি হয় মহানায়কের স্টেশন। আজও কাবেরীর স্পষ্ট মনে আছে সেই পৈশাচিক 'হিট্ অব্ দ্য মোমেন্ট' কিভাবে উপড়ে নিয়েছিল ভদ্রলোকের যৌনাঙ্গ - অণ্ডকোষ দু'টোকে মাটিতে পিষে, থেঁতলে একাকার করেছিল ওরা! আনন্দবাজার, সংবাদ প্রতিদিন, বর্তমান এবং গণশক্তি-র মতন স্থানীয় সংবাদমাধ্যম কভার করেছিল ঘটনাটা। বৃদ্ধ ছিলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রসায়নবিদ এবং প্রাক্তন অধ্যাপক। নাম, শ্যামসুন্দর জৈন। যদিও কাবেরীর পরিচয় আদ্যোপান্তই গোপন থাকে - সুবর্ণ, কুমুদিনী আর ফ্রেন্ড সার্কলের হাতে গোনা ক' জন ব্যাপারটা জানে। আশ্চর্যজনকভাবে, ঘটনাটা কেবলমাত্র শুনে সুবর্ণকে যতটা না ট্রমাটাইজড্ হতে হয়েছে, তার এক শতাংশও প্রভাব ফেলেনি প্রত্যক্ষদর্শী থাকা কাবেরীর মনে!
   "আঁহ্ঃ! বাবাগো!" - চিড়িক্ চিড়িক্ করে স্কুইর্ট করে কাবেরী। না, অঙ্গুলিচালনা করতে হয়নি। কাবেরীর নিম্নাঙ্গ এহেন সম্পূর্ণ স্বতঃস্ফূর্ত এবং অনিয়ন্ত্রিত প্রতিবর্তক্রিয়ার মাধ্যমে ল আবারো জানান দেয়, "খিদে মেটেনি আমার! দে! খেতে দে! I am so hungry, girl! খেতে দে!.."
   আর গরম সইলনা কাবেরীর। সকালের তেরো ডিগ্রির কনকনানিকে অগ্রাহ্য করেই তেড়ে সে চালিয়ে দিল মাথার ওপরকার শাওয়ারটা। তাৎক্ষণিক শীতল আক্রমণে মেয়েটার শরীর যেন আরো তাজা হয়ে উঠল। হিমশীতল বারিবিন্দুর অবিরাম চুম্বন কাবেরীর পরিপুষ্ট কাবলিছোলার মতন উদ্ধত বোঁটাদু'টোকে যেন ঠিকরে বেরিয়ে আসতে আস্কারা দেয়। আলতো করে হাত বোলাতে গিয়ে চমকে ওঠে কাবেরী - ও দু'টো কী ভয়ানক শক্ত রে বাবা! কাঁপা হাতে কোনরকমে ব্রাশে টুথপেস্ট ল্যাপ্টায়। কিন্তু, মুখে ঢোকাবার আগেই কাবেরী এক ঝটকায় ব্রাশটাকে গুঁজে দিল ওর নারীত্বের স্যাঁতস্যাঁতে অন্দরমহলে। পেস্টের মধ্যে থাকা মিন্টের তীব্র নির্যাস মুহূর্তের মধ্যে ছেয়ে গেল কাবেরীর গুদে; যেন কোনো অলীক শক্তির বশে ওর ডান হাতটা - there she goes! সূক্ষ্ম, সুতীক্ষ্ণ নাইলন থ্রেডের হিংস্র আঁচড়কে অগ্রাহ্য করেই ঝড়ের বেগে ব্রাশ করে চললে সে! প্রবল কামেত্তোজনায়, দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে চিৎকার করে ওঠে কাবেরী,  
   "ও-মা-গো!.. ইশ্!.. Fuck!.. আঁউম্… উঁ… উঁ… আঁহ্ঃ!... Oh! F'...uck!.. আঁহাহ্ঃ!.. জ্বালা… আঁহ্ঃ!.. জ্বলছে!.. উফ্!.. আঁহ্ঃ!.." 
   কাবেরীর ঝঙ্কারিত গলার মোনিং-ফ্রিকোয়েন্সি শুধু ছাদে জুঁই-এর কানেই পৌঁছায়নি, পেরিয়েছে তেরো- আর পনেরো- নম্বর ফ্ল্যাটের কংক্রিটের দেওয়ালও। ফলস্বরূপ, "কী হল, কী হল" ভাইবে দুই ফ্ল্যাট থেকে গিন্নি-কর্তামশায়েরা, মেসো-মাসিমারা মায় পোঁদপাকা ক্ষুদেগুলোও সিধে চোদ্দো- নম্বর ফ্ল্যাটের দোরগোড়ায় হামলে পড়ল! 
   দরজাটা খোলাই ছিল। "এই জুঁই! জুঁই?" - ডাকে কোনো সাড়াশব্দ না পেয়ে, "উদ্ধারকারী স্কোয়াড"-এর পক্ষে হুড়মুড়িয়ে ঘরে ঢুকে আসাটাই বাঞ্ছনীয়। এদিকে কাবেরীর স্ব-রমণকালীন "ইস্", "আঁহ্ঃ", "Fuck", "উফ্" কিম্বা, "মা-গো/বাবা-গো" জাতীয় শিহরণসূচক শীৎকার তখনও থামেনি। ড্রয়িংরুমে স্তম্ভিত "উদ্ধারকারী স্কোয়াড"-এর পার্ভার্ট প্রাণীগুলোর ব্যাপারটা বুঝতে আর বিন্দুমাত্র দেরি হলনা। শুধু বয়স্কা মাসীমা এবং দিদিমাদেরই বোঝানো গেলনা যে ব্যাপারটা "গুরুতর" কিছু নয়। ইনফ্যাক্ট, একটা ষাটোর্ধ বুড়ো ভামের রসও এদেরকে টেক্কা দেয়, "এই! সুবর্ণ এসেচে না-কি?"   
   মিত্তির মশাই-এর প্রশ্নে প্রায় সবাই হেসে কুটি-কুটি! বিধুবাবুর গুরুঢাকসম অট্টহাস্যেও কাবেরীর সম্বিৎ ফিরলনা। অথচ সে জানে তার প্রতিবেশীদের উপস্থিতি; জানে তার বেডরুমের দরজাটা হাটখোলা; জানে এক্ষুনি বিধুবাবু, মিত্তির মশাই আর তরুণ'দা "কাবেরী! তুমি ঠিক আছো?" করতে করতে অনধিকার প্রবেশ করবেন… সবই জানে ও। তবু আজ যেন ও সম্পূর্ণ হেল্পলেস! হাতটা - ... হাতটা থামতেই চাইছে না! 
   কাবেরীর গান বন্ধ হল। কিন্তু, মাত্র ত্রিশ সেকেন্ডের ব্যবধানেই আবার গলাফাটানো মোনিং শুরু করে মেয়ে! এইবার যাকে বলে এক্সট্রীম ক্লাইম্যাক্স! তরুণ আর থাকতে না পেরে, "Let me check!" - বলে ঝড়ের গতিতে বেডরুমে প্রবেশ করে। পেছন পেছন নালঝড়ানি জিভ লকলকিয়ে আসেন বিধুবাবু। আর তাঁর পেছনে মিত্তির মশাই। 
   "কাবেরী! কাবেরী! Are you hurt?" - তরুণ'দা যে এতটা অ্যাগ্রেসিভ হয়ে এক্কেবারে ওয়াশরুমের দরজায় দস্তক দেবেন - এটা ঘুণাক্ষরেও ভাবেনি কাবেরী! ইম্মা! নাইটিটা কখন যে মেঝেতে লুটিয়ে ভিজে জবজবে হয়ে গেছে, খেয়ালেই নেই - কোনরকমে বোম্বাই টাওয়াল-টাকে ভিজে শরীরে জড়িয়ে, দু' হাতে সেটাকে বুকের কাছে জাপ্টে ধরে কাবেরী দরজা খুলল। 
   প্রথম সারির দর্শক তিনজন; বিধুবাবু, তরুণ'দা আর তাঁর বাবা, নগেন মিত্তির। দ্বিতীয় সারিতে বিধুবাবুর স্ত্রী: অনু বৌদি, তরুণ'দার স্ত্রী প্রমিতা বৌদি আর তাঁর দুই সুপুত্র, বুল্টাই-সোনাই। তৃতীয় সারিও ভর্তি হয়েছে এতক্ষণে: এনারা দুই ফ্ল্যাটের ন্যাকা-কান্নাচোদানো বাংলা সিরিয়াল গেলা পুচুমাসি এবং ঝুনুমাসি। 
   
"কাবেরী! কাবেরী! Are you hurt?" - তরুণ'দা যে এতটা অ্যাগ্রেসিভ হয়ে এক্কেবারে ওয়াশরুমের দরজায় দস্তক দেবেন - এটা ঘুণাক্ষরেও ভাবেনি কাবেরী! ইম্মা! নাইটিটা কখন যে মেঝেতে লুটিয়ে ভিজে জবজবে হয়ে গেছে, খেয়ালেই নেই - কোনরকমে বোম্বাই টাওয়াল-টাকে ভিজে শরীরে জড়িয়ে, দু' হাতে সেটাকে বুকের কাছে জাপ্টে ধরে কাবেরী দরজা খুলল। 
   প্রথম সারির দর্শক তিনজন; বিধুবাবু, তরুণ'দা আর তাঁর বাবা, নগেন মিত্তির। দ্বিতীয় সারিতে বিধুবাবুর স্ত্রী: অনু বৌদি, তরুণ'দার স্ত্রী প্রমিতা বৌদি আর তাঁর দুই সুপুত্র, বুল্টাই-সোনাই। তৃতীয় সারিও ভর্তি হয়েছে এতক্ষণে: এনারা দুই ফ্ল্যাটের ন্যাকা-কান্নাচোদানো বাংলা সিরিয়াল গেলা পুচুমাসি এবং ঝুনুমাসি। 
   "আ - … আমি ঠিক আছি! আ- ... আপনারা আসতে পারেন!" - গলা বুজে এসেছে কাবেরীর; শরমে ধবধবে ফরসা গাল দু' খান পুরো কাশ্মীরি আপেলের মতন লাল - যেন বিধুবাবুদের কামড় নেবার জন্য অপেক্ষা করছে। ইশ্! কীভাবে দেখছে ওরা! অস্বস্তিতে চোখ বোঁজে কাবেরী। 
   কাপড়ের খুঁটে চশমা পরিস্কার করতে করতে ঝুনুমাসি জিজ্ঞেস করলেন, "অমন গাঁক্-গাঁক্ করে চিল্লাচ্ছিলি কেন রে?"

-"ও কিছু না, মাসিমা! ঐ একটা - … "
-"কী?"
-"... পো- … পোকা! হ্যাঁ, পোকা কামড়ে দিয়েছিল!"
-"... বাব্বা! তাই বলে সারা বাড়ি মাথায় করবি? আমি ভাবলাম - ... উমা! তুই ল্যাংটো কেন রে! এ কী দেখলাম গো! ওরে হতচ্ছাড়ি, গায়ে কাপড় চাপাতে কী হয় তোদের?"

   মিত্তির মশাই আর থাকতে পারলেন না, "এই ঝুনুদি, পুর্ণিমাকে নিয়ে যাও তো! এবার মেলা ফ্যাচ্ফ্যাচ্ শুরু করবে নইলে!"
   "কী? আর তুমি কী কাজটা করবে, শুনি? হারামজাদা, মিনসে, বুড়ো! খুব রস, না? একটা আধ-ল্যাংটা মাগীকে দেখে তোর প্রাণ একদম উতুপুতু করছে! কাবেরীর ওপর দরদ উথলে উঠেছে মাগার! দাঁড়া, আজ তোর একদিন কী - … অ্যাই! ছাড় আমায়! ঐ মিনসেকে আজ আমি যদি - …!" - পুচুমাসিকে অতি কষ্টে ঝুনুমাসিমা টানতে টানতে নিয়ে গেলেন। উফ্! আরেকটু হলেই তুলকালাম হয়ে যেত!
   "এই, চল তোমরা! ব্রেকফাস্ট ফেলে এসেছ যে! আর কাবেরী… শাশুড়ির কথায় কিছু মনে করিসনা, মা! আর, বাই দ্য ওয়ে… Carry on your adventure with this unknown creature!" - দুষ্টু হেসে প্রমিতা বৌদি চোখ মারে কাবেরীকে। তারপর কানেকানে ফিসফিসিয়ে বলে, "এই, গুদে কামড়েছিল নাকি?"
   "Come on, বৌদি! তুমি না! অনেক খুনসুটি করেছ! এবার তোমরা এস তো!" - বলেই আবার বাথরুমের দরজা লাগায় কাবেরী। এবার কাবেরীর পালা! 
   "তা বৌদিদিরা, তোমাদের মিনসে বরগুলোকে একটু সামলাও তো, বাপু! শালা, এমনিতে তো তোমাদের সামনে পাখি ওড়ে বলে মনে হয় না। আর আমাকে দেখলেই যত 'হালুম্' করার যোশ জাগে! আর এদিকে মেসোমশাইকে দ্যাখো! How big he is, still now! এখনও তো সেঞ্চুরি মারতে পারবেন!" - কাবেরীর খলখলানি হাসির ঝঙ্কার আর সইতে পারলে না প্রমিতা-অনু'রা। এক নিমেষে সপরিবারে ফুরুৎ! 

⊕✪✔✘◑

(ক্রমশ...)

Awesome update
Like Reply
#9
।।।।।
Like Reply
#10
পর্ব-২

হাত-মুখ ধুয়ে, টোস্ট-পোঁচ সহযোগে ব্রেকফাস্ট সেরে উঠতে উঠতেই বেলা দশটা বেজে গেল কাবেরীর। ফোনটা হাতে নিতেই সে দেখলে সব মিলিয়ে একুশটা আনরেড সিগন্যাল নোটিফিকেশন, যার মধ্যে এগারোটাই কুমুদিনীর। এত সক্কাল সক্কাল কুমুর একগুচ্ছ মেসেজবার্তা মানেই মেয়ে নির্ঘাত কিছু গুরুতর কান্ড করেছে! না, বাবা! এখন সিন্ করবেই না কাবেরী! ঘুণাক্ষরেও না! 
   শরীর, মন - দু'টোই চনমনানো ঝরঝরে লাগছে। "Some damn masturbation, girl! টুথব্রাশ? ওয়াও!" - মনে মনে বেশ করে নিজেকে বাহবা দিল কাবেরী। জুঁই আর ঘরে আসেনি - কাচাকাচি, ধোয়াধুয়ির সমস্ত কাজ গুছিয়ে মক্ষীরানি খুব সম্ভবত ভোলা ময়রার সাথে হ্যাঙ্কিপ্যাঙ্কি করতে গেছে। 
   ঝুম্পা লাহিড়ীর 'The Lowland' -এর যে ক'টা পাতা ব্রাত্য ছিল, সেটুকু ফিনিশ করতে কাবেরীর মিনিট দশেক লাগল। আর মাত্র পাঁচটা মিনিট! সুবর্ণ'র কড়া নির্দেশ, "কাব্য, রোববারটা… প্লিজ? এগারোটা, ম্যাক্সিমাম্! আই শপত্! এক মিনিটও এদিক-ওদিক হবেনা… এগারোটা… প্লিজ?"
   বাড়িতে থাকার সময় এমন কাকুতিমিনতি চলত সুবর্ণর। আর কাবেরী? She be like, Jhansi ki Raani, the great! চেঁচিয়ে পাড়া মাথায় তুলত, "উঠবে কী? নাকি জল ঢালব? এই? সারারাত ঘুমাবে না - খালি চ্যাম্পিয়নস্ লিগ্, প্রিমিয়ার লিগ্ করবে - আর যত্ত জ্বালা হবে আমার? ওঠ! ওঠ! নইলে, কেলিয়ে গাঁঢ় ভেঙে দেব তোর!.."
   "আ! কাব্য! জুলপি না! জুলপি নয়! উঠছি! উঠছি, dammit! এই, দেখেছ! উফ্! বাবাগো! ওরে, লাগছে রে! থামবি? আনাফ্, কাব্য! তবে রে! দাঁড়া! আজ তোকে ছিঁড়ে খাব!" - যতক্ষণ না সুবর্ণের এই খ্যাঁপা ষাঁড় ভার্সনটা বেরিয়ে আসত, কাবেরীর হাত থেকে নিস্তার ছিলনা। তারপর বেশ কিছুক্ষণ কুস্তাকুস্তি, বালিশ ফাটিয়ে তুলোর বৃষ্টি, ধরাধরি - এবং সর্বোপরি, কাবেরীর সাবমিশন। সুবর্ণ ডমিনেট্ করুক - এটাই থাকত মেয়েটার আকাঙ্ক্ষা। হাতদু'টোকে পিছেমুড়িয়ে মাজার ওপর চেপে ধরবে সুবর্ণ - মুখটা বালিশে গুঁজে উপুড় হয়ে বিছানায় থেবড়ে থাকবে কাবেরী - সুবর্ণ ঝটকা মেরে তুলবে কাবেরীর ম্যাক্সি - প্যান্টি নামিয়ে স্বাধীনতা দেবে ওর ভরাট নিতম্বদের - দশ মিনিট ধরে চলবে বেধরক স্প্যাঙ্কিং - সুবর্ণ দাঁত বসিয়ে কুটে দেবে কাবেরীর পিঠের মসৃণতাকে বিরক্ত করা অবাঞ্ছিত ফুসকুড়িদের - পোঁদ আর ক্লিটোরিসের ওপর হামলে পড়বে ছেলেটার মধ্যমা আর বৃদ্ধাঙ্গুলির সমবেত আক্রমণ - শুরু থেকেই জল খসবে কাবেরীর, "আঁহ্ঃ! Yes! Love me, daddy! উফ্! আঁ! মরে যাব তো! Yes!.. এবার… ওহ্… পেনেট্রেট্ কর!.."

-"কাব্য! I don't think যে, your li'l hole is ready to take my meat. I may be seven, but I am phat there."
-"... জাস্ট… ঢোকা, dammit!"
-"... As you wish, darling!"
-"... এই! আঁ! ওরে উদো, গান্ডুচোদা, ওটা আমার পোঁদের ফুটো!.. না… প্লিজ… আঁ! লাগবে, প্লিজ! সুবু! আঁ! লাগবে!.."

   কাবেরীর ফার্স্ট-এভার অ্যানাল - দু' বছর আগেকার এমনই এক রোববারের সকালে এক্সপিরিয়েন্স করেছিল। প্রথমদিকটায় সুবর্ণ কিঙ্ক আনতে একটু ফোর্স করেছিল, বৈ কি! বাকিটা… ল্যুব লাগিয়ে, অত্যন্ত মেপে, মার্জিতভাবে করেছিল সুবর্ণ। আজ খুব করে মনে পড়ছে মোমেন্টগুলো। Good old days! উইকেন্ডের ফ্লাইটে সুবর্ণ আসত কলকাতায়। রোববারটা সারাটা দিন ধরে চলত এই মিষ্টি, প্যাশনেট কপোত-কপোতীর এক্সপেরিমেন্টাল কিঙ্কিপনাগুলো। রাতে সম্পূর্ণ মেডিটেশন এবং বিশ্রাম। ঘুমন্ত কাবেরীর কপাল চুমে সোমবারের ভোরের ফ্লাইটে সুবর্ণর আবার বেরিয়ে পড়া। 
   Hindustan Unilever (HUL) -এর সাথে সুবর্ণ'র সম্পর্ক আজ প্রায় দশ বচ্ছরকার; পোস্টঃ ফাইনান্স ম্যানেজার। এ'বছর - জানুয়ারি - কনিষ্ঠতম হিসেবে ম্যানেজিং ডাইরেক্টর পদটা যে সুবর্ণ পাবে, কাবেরী তা স্বপ্নেও ভাবেনি! উফ্, কী বিশাল অ্যাচিভমেন্ট! Yet, happiness always comes with a price, but the most important thing is to keep life balanced and go on, right? কোম্পানির পাহাড়প্রমাণ গুরুদায়িত্ব সুবর্ণকে কাবেরীর রোববারগুলো থেকে তুলে নিয়ে গেল। এবারের শারদীয়া বরকে ছাড়াই কাটে মেয়েটার। শুধু এবার বলে নয়, বাঙালির বারো মাসের তেরো পার্বণের আর একটা ছুটিও তোলা নেই সুবর্ণের ভাগ্যে। তবে, কালীপুজোয় ঘরে ফেরে সে। ততদিনে সেক্সি বৌ এক্কেবারে সুপার-হর্ণি হয়ে ফক্সি অবতারে বসে! সুবর্ণও কম ছিলনা - না জানি কত শতাব্দীর জমানো কামরসে 'হেডলি' ক্যাম্বিসের মতন ফুলেফেঁপে  উঠেছিল অণ্ডকোষ দু'টো! বাঁড়ার ডগায় ঝকমকি টুনিলাইট পেঁচিয়ে কাবেরীকে স্বর্গীয় আরাম দিতে দিতে সুবর্ণ দীপাবলি সেলিব্রেশন করে। কাব্য'র  "স্ট্রবেরী কেক" সেদিন শেষ বারের মতন সেজেছিল সুবু'র গরম, থক্-থকে, কনসেনট্রেটেড্ ভ্যানিলা ক্রিমে। নেহাৎ ওভ্যালুয়েশন সাইকেলের টাইম সিঙ্ক্রোনাইজেশন-টা বিট্রে করল কাবেরীকে - নইলে, আজ মেয়েটা সেন্টপার্সেন্ট অন্তঃসত্ত্বা!
   WhatsApp-এ সুবর্ণ'র চ্যাট খুলে অধীর অপেক্ষায় গোমড়ামুখে বসেছিল কাবেরী। ঠিক এগারোটা বেজে সাতে সুবর্ণ'র ভিডিও কলটা এল। 

-"বাঞ্চোৎ! এখনো উঠিসনি?"
-"আরে, উঠছি!.. ওরেঃ, নাহ্ঃ! কী সেক্সি লাগছিস রে! স্টেপ-কাটিং করেছিস, না?"
-"হুম্… কুমু'র চাপে পড়ে করতে হল, জানিস! মালটা এমন নাছোড়বান্দামি - …"
-"আরে, হেব্বি লাগছে, বস্! ইন্সটায় দে।"
-"সে দেবখন… আগে বল তোর ইন্দো-চেক্ প্রজেক্টের কী হল?"
-"..."
-"ডিলটা ফসকেছে?"
-"..."
-"তারমানে, নেক্সট্ মন্থ তুই কলকাতায় আসছিস, রাইট্?"
-"..."
-"Dammit, সুবর্ণ! এরকম বোবাচোদার মতন থাকিস না, প্লিজ?"
-"... কাব্য…"
-"... প্লিজ, আর সাসপেন্স ক্রিয়েট করিসনা। প্লিজ?"
-"... We made the deal and the money is sanctioned, as well. I gotta fly next week."
-"... <sob>..."
-"... কাব্য? কী ছেলেমানুষের মতন করছিস! আরে? কাঁদছিস কেন?"
-"... <sob>... সরি… I was being… selfish!"
-"Not at all, baby! আমি তোরই তো!"
-"... <sob>... আসলে… তোকে ছাড়া খুব একা লাগে রে!"
-"সেকি রে! তোর অ্যাক্টিভিটিজ্-এর অভাব হচ্ছে নাকি? ওয়র্কিং ডেজ্-গুলোয় দু' ঘন্টা জিম আর আট ঘন্টা স্কুল করার পরে যেই টাইমটা পাস, অনায়াসে কুমুদিনীর সাথে প্ল্যান করতে পারিস তো! এদিকে তোর হ্যান্ডিক্র‍্যাফটের শখ - কত্তো কী বানাস; কত্তো গল্পের বই আছে - একটা ছোটখাটো লাইব্রেরিই করে নিয়েছিস; ওটিটি প্ল্যাটফর্ম আছে… এত কিছুর পরেও একা লাগে?"
-"..."
-"কী হল? Say something, na?"
-"... কোয়্যালিটি টাইম বুঝিস?"
-"... হ্যাঁ, তা বুঝি…"
-"বাল বুঝিস! বুঝলে এত্তো আল-বাল বকতিস না!"
-"... আরেঃ! এই দ্যাখো! রেগে যাও কেন?.. আচ্ছা, বাবা! সরি! এক্সাইটেড্ হয়ে গিয়েছিলাম একটু…"
-"সুবর্ণ… I need your touch! I need you to love me! অন্ততপক্ষে, মাসে একবার! প্লিজ? ইদানিং… অসম্ভব… অসহ্য…"
-"... কাব্য… Chill, প্লিজ? বুঝতে পারি, তোমাকে কী সইতে হয়। তুমি যে কতটা প্যাশনেট্ - এটা আমি ছাড়া আর কেউ জানেনা। জানি, ঐ সিলিকোন ভাইব্রেটরগুলো তোর আগুন নেবানোর দম রাখেনা। তবুও… যতটা কম্পেনসেট করা যায়… যতটা - !"
-"একটা কথা বলিনি তোমায়…"
-"... কী?"
-"প্লিজ, নিজ গুণে ক্ষমা করে দিও?"
-"আরে! কী? বলবে তো!"
-"সুবু…"
-"প্লিজ? সাসপেন্সে রাখিস না…"
-"I am fucking Kumu!"

   পাক্কা ষাট সেকেন্ডের একটা 'নিরবতা পালন' হয়ে গেল দু' পক্ষ থেকে। সুবর্ণ একদৃষ্টে কাবেরীর দিকে তাকিয়ে - কাবেরীর মাথা নত, কিছুতেই সাহস পাচ্ছেনা মেয়েটা চোখ তুলে তাকাবার। এমতাবস্থায়, আচমকাই কাবেরীর পিলে চমকে দিয়ে সুবর্ণ ওপাশ থেকে অট্টহাস্য করে ওঠে, "Oh, really! I am so ashamed of you, my dear!"

-"... Just shut up, Subu! তুই… তুই এটা অ্যালাও করছিস? মেনে নিলি?"
-"... আ… হম্… না! তা কী করে হয়! You, fucking bitch! তুই আমাকে বিট্রে করলি? দাঁড়া, দ্যাখ এবার - !"
-"Come on, Subu. তোর ব্যাপারটা একটুও গায়ে লাগেনি…"
-"... কাব্য… এটা কুমুদিনী!"
-"... and I let her penetrate me!"
-"... with a strap-on, right? Or, is she a SheMale?"
-"... Fuck you! তোর একটুও রাগ হচ্ছেনা?"
-"... নাহ্ঃ! In fact, I'm finding your bisexuality so damn hawt, girl!"
-"Seriously? Hawt? ভগবান!.."
-"এই! I was kidding, bro! সিরিয়াসলি নিসনা, পিলিজ্?"
-"... থাক! আর মেকআপ দিতে হবে না!.. নে, এবার বাঁড়াটা বের কর।"
-"ফাইনালি! Here you go, babes!"
-"ইশ! এরকম চুপসে গেছে কেন রে?"
-"ভাই, দশ ডিগ্রি চলছে এখানে। চুপসবো না? শালা, ফোরস্কিন গুটাতে গিয়ে কী লাগিছে মাইরি!"
-"গোটা, গোটা!"
-"... এই বালটা! দোকান খোল, মাগী!"
-"Nope! আজ CFNM!"
-"প্লিজ! অনেক দিন দেখিনি!"
-"কুমু'র ন্যুডস্ নিবি? OnlyFans -এর নভেম্বরের ফোল্ডারটা আমাকে দিয়ে দিয়েছে!"
-"... না! I know, this is a deadly test! Ain't gonna fall for it! Not this time! Fuck you!"
-"আইইইইইই!.. ওম্মা! আমাল বাবুতা! লাগ কল্লে?"
-"Fuck you!"
-"আচ্ছা, নে!"

   বিছানার গায়ে লাগানো ছোটো টেবলটার ওপর রাখা স্মার্টফোন স্ট্যান্ডে ফোনটাকে অ্যাডজাস্ট করে, বিছানাটাকেই স্টেজ বানায় কাবেরী। স্পটিফাই-এ চলল ফরিদা খানমের "আজ জানে কি জিদ্ না করো"... তারপর, প্রফেশনাল Playboy™ সুপারমডেলদের মতন আগুন লাগানো মুভস্ নিয়ে খুব যত্নসহকারে ও একটু একটু করে নিজেকে 'unbox' করতে থাকে। অহংকারী নিতম্ব দুলিয়ে আস্তে আস্তে বেবি-ব্লু রঙের ফুলস্লিভ ফ্লোরাল ম্যাক্সিটাকে কোমড়ের দু' পাশের কার্ভস্ অবধি তুলতেই, সুবর্ণ'র মাশরুম-হেড্ তড়াক্ করে লাফিয়ে বেড়িয়ে আসে ফোরক্সিনের খোলস ছিঁড়ে!

-"Fuck! প্যান্টি পড়িসনি?"
-"... হ্যাঁ! পড়েছি তো! এগুলো কী, তবে?"
-"শালা! কী বনমানুষের মতন জঙ্গল বানিয়েছিস রে!"
-"You don't like my bush?"
-"কাব্য! I love it! কী সেক্সি লাগছে! ল্যাওড়াটা কিরকম দ্যুম করে দাঁড়িয়ে গেল, দেখলি?"
-"হুম্… Well, your 'Punisher' seems a bit shorter!"
-"Now it's your job to make it bigger!"

   স্লো-মোশনে কাবেরী একটা স্বর্গীয় 'Titty Drop' দিতেই, সুবর্ণ'র পৌরুষ ধক্-ধকিয়ে উঠল। A complete erection! বিগত পনেরোটা বছর ধরে কাবেরীর গুদ্ সুবর্ণ'র পাঁচ ইঞ্চি চুষেছে, ছ' ইঞ্চি গিলেছে আর সাত ইঞ্চি কামড়ে এসেছে - ঐ রাজদণ্ডে একমাত্র হক্ তারই - আর সুবর্ণ'র শুক্ররক্তের অন্তিম গন্তব্য শুধুমাত্র কাবেরীর অন্দরমহল - অন্য কোত্থাও নয়! 
   "Damn, girl! Some curves… Fucking piece of art, you are!" - হস্তমৈথুন শুরু করে সুবর্ণ, "বাই দ্য ওয়ে… একটু মোটা হয়েছিস মনে হচ্ছে?"

-"Yeah. জিম থেকে ক' দিনের ব্রেক নিয়েছি।"
-"তুই? জিম থেকে ব্রেক? Unbelievable!"
-"বিশ্বাস কর! মিথ্যে বলব কেন?"
-"তোকে আমি চিনি, কাব্য! You are the craziest fitness-freak I have ever known! তুই জিম ছাড়ছিস?"
-"... কিছুদিনের জন্যই রে! একটু চর্বি লাগাব গায়ে!"
-"... কাকে খাওয়াবি?"
-"... কুমু কে!"
-"তোর কুমুকে… দাঁড়া! আসি নেক্সিট্ টাইম!"
-"কী করবি?"
-"... তুই-ই বল! She needs to be punished!"
-"... Well, I can invite her. Drug her, too."
-"গাঁঢ় মেরেছে! চুদতে গেলে কনসেন্ট পাবনা?"
-"না… ওর প্রত্যেকটা OnlyFans ডেট-ই আউট অব কন্ট্রি!"
-"... কী বলিস রে! এটা জানতাম না তো!"
-"কিস্যু জানিসনা তুই…"
-"অনুভব'দা জানে ব্যাপারগুলো?"
-"হেঃ! অনুভব'দা? He is the one selling her worldwide!"
-"... Shit, man! কুমুদিনী মেনে নেয়?"
-"Dude! She is the SLUT! She made him her daalaal, the 'broker'! She cucked him!"
-"... বাঁড়া…"
-"তুই জাস্ট ভাবতে পারবিনা… লাস্ট উইকে ভেগাস গিয়েছিল মাল দু'টো। ওখানে একটা নাইটক্লাবে স্নুকার নক্-আউটস্ চলছিল। কুমু অনুভব'দাকে ফোর্স করে। আর অনুভব'দা এদিকে কোনোদিন স্নুকার খেলেনি। As per rule, the loser had to give his partner to the opponent. অনুভব'দা পাঁচটা ম্যাচ খেলে।"
-"... Just… speechless! কী নোংরা রে! কেউ কম নয়!"
-"এক্স্যাক্টলি!.. বাই দ্য ওয়ে, অনেকক্ষণ ধরে তো খেঁচছিস! মাল আউট্ হচ্ছে না কেন?"
-"... Maybe… the topic we just discussed - wasn't sexy!"
-"আচ্ছা! হ্যুম্… Let's say… যদি… তোকে কোনোদিন এমন পরিস্থিতির সা - !"
-"Stop, there! একটা কথাও বলবিনা! মেরে দেব!"
-"... Wow! Did you shift your gear?"
-"... স… সরি! এক্সসাইটেড্ হয়ে যাচ্ছিলাম…"
-"এক্সসাইটেড্? না, সেক্সসাইটেড্?"
-"কাবেরী, প্লিজ… টপিক চেঞ্জ কর!"
-"না! তুই স্পিড্ বাড়িয়েছিস! তোকে শুনতেই হবে! এটাই তোর পানিশমেন্ট!"
-"না, কাব্য! প্লিজ…"

   বিশ্রী একটা ছিনালী হাসি হাসল সুবুর কাব্য! সুবর্ণ'র গা চিড়বিড়িয়ে উঠল। সে দেখছে তার বৌ-এর উন্মাদ করে দেওয়া নগ্নতায় উত্তরের জানলাটা দিয়ে চোখ ঝলমলানো রোদ এসে পড়েছে। কাবেরী শরু করল, "এটা সত্যি কথা, সুবর্ণ। তোমার কাছ থেকে লুকিয়ে গিয়েছিলাম।"

-"ক-... কী কথা?"
-"ঐ… যাদবপুরের প্রফেসরের ঘটনাটা…"
-"Oh, fuck! Are you traumatic? D' you need some meditation?"
-"That's the point! আমার কোনো ট্রমা নেই, সুবু! I just stood there, and… watched those butchers… The way they ripped his penis and balls off - … Fuck! How can I even say that!"
-"দাঁড়া, কাব্য। থাম একটু… জল খা…"
-"না! যখনই ঐ সিন্-টা ভাবি…"
-"... হ্যাঁ? কী হয়? ভয় লাগে? কষ্ট হয়?"
-"কষ্ট? না!.."
-"... That's still normal, কাব্য। Afterall, he molested you, na?"
-"না, সুবর্ণ। ব্যাপারটা একটু কমপ্লিকেটেড্।"
-"... যেমন?"
-"... First of all, whenever I think about that violence, it gives me a fucking turn-on!"
-"... বলিস কি রে! শেষমেশ তুই নেক্রোফিলিক্ হবি?"

   হেসে ওঠে সুবর্ণ। ছেলেটা যে এত ডাইলিউটলি নিচ্ছে ব্যাপারটা, তাতে একটুও ভাল্লাগেনা কাবেরীর। দাঁতে দাঁত চিপে কাবেরী শুরু করল আবার, "হ্যাঁ, রে! ভেবেছিলাম মর্গ থেকে ছেঁড়া বাঁড়াটা ঝেঁপে আনি!"

-"তারপর… কী করবি, তারপর?"
-"গুদে গুঁজতাম! Without any protection! শান্তি?"
-"There you go! Now that's hot!"
-"সেই রে…"
-"আচ্ছা, সরি! বল… হালকা কর মনটা…"
-"... আরেকটা কথা… আমি লোকটাকে অ্যাক্সেপ্ট করেছিলাম। তাও পাঁচ মিনিটের জন্য…"
-"... কেন?"
-"... জানিনা রে! প্রথম প্রথম খুব অস্বস্তি হচ্ছিল যখন মালটা পোঁদে হাত রাখছিল… তারপর যখন গ্রিপ্ বসাতে থাকল… টিপতে লাগল… গরম হয়ে গেছিলাম। একটা মানসিক আরাম পাচ্ছিলাম, জানিস! হয়তো… হয়তো বাধাও দিতাম না! কিন্তু… তোর মুখটা মনে পড়তেই…"
   
   ওপাশ দিয়ে কোনো আওয়াজ নেই। কাবেরী অবাক হল এই দেখে যে, সুবর্ণ ঝড়ের গতিতে হ্যান্ডেল মারছে - তার চোখেমুখে এখন একটা চাপা আক্রোশ - মাঝেমধ্যে খিঁচুনি আসছে মুখেতে। কাবেরী চোখ বুঁজল। আবার শুরু করল, "বিধুবাবু, সৌ'দা, তরুণ'দা - এদের গ্রুপটা আমাকে সুযোগ পেলেই চুদে দিয়ে যাবে - এইরকম হাবভাব পোষণ করে, জান? শুধু এরা নয়। কমপ্লেক্সেই এমন কত্তো পার্ভার্ট আছে, যারা তোমার এই মিষ্টি বৌ-টাকে নিজেদের বিছানায় তোলার জন্য পাগল! Even my students! They daydream about GangBanging me! টেন, ইলেভেনের স্টুডেন্টগুলো যা টোন-টিটকিরিগুলো দেয় না, উফ্! হেন কোনো স্মার্টফোন ইউজ করা ছেলে নেই - যে আমায় ইন্সটায় ফলো-রিক্যুয়েস্ট পাঠায়নি!
   "আগে এই ব্যাপারগুলোয় ভীষণ বিরক্ত হতাম। কিন্তু, মেট্রোয় ঐ ব্লান্ডারটার পর… Somehow, I started finding those perversion… hot! আজকাল কেউ যদি আমার বুকের দিকে তাকায়, চেনা-অচেনা, যেই হোক না কেন… ইচ্ছে করে ক্লিভেজ শো-অফ্ করতে! আজ সকালে বাথরুমে মাস্টারবেট্ করছিলাম। টুথব্রাশ দিয়ে! কিন্তু, তোমার কথা ভাবিনি… ভাবছিলাম শ্যামসুন্দরের কথা! উফ্! এমন মোন্ করলাম, দু' ফ্ল্যাটের লোকজন ছুটে এল! দরজা খোলা ছিল, জানো? জুঁই-ই খুলে রেখে ছাদে গেছিল। আর, সেই সুযোগে… আজ আমাকে… বিধুবাবুরা…"
   "কী করেছে?.. কী করেছে ওরা তোর সাথে? Don't say, they fucked you? Did they? কী হল? বল? Did they? Come on, কাব্য! প্লিজ! এরকম করিসনা, মনা! আমি মরে যাব!" - প্রথমে খ্যাপা ষাঁড়, এবং শেষে ক্রন্দনরত এক হেরে যাওয়া স্বামী… ফিনকী দিয়ে বীর্যপাত হচ্ছে সুবর্ণ'র! গ্যালন-গ্যালন জমানো কামরসের পৌরুষপাত চলল প্রায় দু' মিনিট ধরে! সুবর্ণ কাঁদছে! কাবেরী চুপ। 
   "প্লিজ, কাব্য… আঃ!.. কী করেছে ওরা তোর সাথে? বল না, মা?" - কাবেরী আর দেখতে পারলনা সুবর্ণকে, "... They saw me in towels!.."

-"... বাথরুমের দরজাটাও দিসনি?"
-"দিয়েছিলাম… তরুণ'দা নক্ করায় খুলতে হয়েছিল।"
-"Why? You could've answered 'em from inside, no?"
-"... জানিনা, সুবু… Maybe… just maybe… at that instant, your slutty wife's perversion outweighed her sanity!"
-"Ah, c'mon! Don't do this, কাব্য! প্লিজ? You are no slut, dammit!"
-"না… I am, now!"
-"...<sob>..."
-"... আর কিচ্ছুটি হয়নি, বিশ্বাস কর। ঝুনু মাসিমারাও ছুটে এসেছিলেন! প্রমিতা বৌদিরাও ছিল। বাচ্চা দু'টোও ছিল।"
-"... Fuck! ওদের সবার সামনে ওরকম উদোম হয়ে দাঁড়াতে দু' বারও ভাবলিনা? ছিঃ! বাচ্চাগুলোও দেখল!"
-"সুবু, গায়ে টাওয়ল জড়ানো ছিল… কতবার বলব?"
-"... না-ই জড়াতে পারতিস! কিছু বলার নেই…"
-"... এমন করছিস কেন, সুবর্ণ?"
-"কাব্য… তুই বুঝতে পারছিস কি, what kind of image of yourself have you created on those pervy minds? I mean, I know you better than anyone else on the Earth, right?.. একেতেই আগুনে সেক্স-অ্যাপিল তোর, তার ওপর… বিধু'দার সম্পর্কে একটা গুজব আছে, কাবেরী! তুই কী সেটা জানিস?"
-"হ্যাঁ… জুঁই-এর মুখেই শোনা। ওদের ফ্ল্যাটে কাজ করা মেয়েটা অ্যালিগেশন তুলেছিল বিধু'দার এগেইন্সট্-এ। রেপ্-কেসের। তবে, ব্যাপারটা পাঁচকান হওয়ার আগেই মেয়েটার মুখ বন্ধ করা হয়। Surprisingly, she didn't quit! ও আজও আসে ঐ ফ্ল্যাটে।"
-"... সবই তো জানিস! তারপরেও? কী এমন হল তোর যে হঠাৎ করে এরকম…"
-"প্রোভোকিং হলাম?"
-"... হুঁম্?"
-"... জানিনা, রে!"
-"... Aren't you ashamed, at all?"
-"... না… অ্যাটলিস্ট, এখন তো না-ই…"
-"Shit! You gotta stop, love! আমি শ্যিওর, ওরা তোকে কোনোদিন নাগালে পেলে - !"
-";., করবে!.. তাইতো?" 
-"... প্লিজ, কাব্য! Don't say that!"
-"... যদি তুই বিধু-তরুণদের জায়গায় হতিস, করতিস?"
-"... কাব্য! Stop this conversation! Right now!"
-"... না, বল! রেপ্ করতিস? বল?"
-"Just shut up! Stop it!"
-"করতিস, তবে? You don't have to say anything. তোর বাঁড়া দাঁড়িয়ে গেছে!"
-"... Stop! I beg you, my love!"

   হাঁউমাঁউ করে কেঁদে উঠল সুবর্ণ। দু' হাতের মুঠোয় শক্ত করে ধরে আছে সে তার নির্লজ্জ পৌরুষটাকে। এবার কাবেরীর চোখেও জল এল। গুদ্ ভিজছে আস্তে আস্তে। পাশবালিশের ওপর কনুই বিছিয়ে আধশোয়া হল মেয়েটা। তারপর পা দু'টোকে যথাসম্ভব ছড়িয়ে, জঙ্গুলে গুদ্-টাকে মেলে ধরল সুবর্ণ'র চ্যাটবক্সের সামনে - প্রথমে মধ্যমা গুঁজে বললে, "নে! দ্যাখ! বিধু'দা ঢুকলেন! অনেক বাধা দিয়েছিলাম, জানিস! পারলাম না। উনি জিতে গেলেন!"... মধ্যমার পাশাপাশি অতঃপর তর্জনী ঢুকিয়ে খেঁচা শুরু করল কাবেরী, "তরুণ'দা! বা, সৌ'দা! যাকে ভাববি…"
   "Why are you doing this, কাব্য?"- সুবর্ণ ঝড়ের বেগে হাত মারছে! কাবেরী থামলনা, অনামিকা পুরে পেস্-আপ করে বলে চলল, "Here he goes! দ্যাট্ ঢ্যামনা বুড়ো - তরুণ'দার বাবা! জানো, আজ শুধু মিত্তিরবাবু'র হার্ড-অনটাই আমার চোখে লেগেছে! ওনার লুঙ্গিটা জাস্ট তাঁবুর মতন ফুলে গেসলো!
   "নাও! তোমার চোখের সামনে এই তিনজন মিলে আমাকে উত্তাল চুদছে - আমাকে গ্যাঙ্গরেপ্ করছে… আর তুমি? You're fucking wanking your dickie off, you bastard? See, yourself!" - কাবেরী দেখল, সুবর্ণ বিভৎস থ্রব্ করছে - এজাকুলেশন আসন্ন, আর এদিকে ওর জল গুদ্ থেকে তিনটে আঙুলের অস্তিত্ব উপেক্ষা করেই উপচে পড়তে লেগেছে।
   "কী ভাবছ? ওরা শুধু আমায় ট্রিপল্-পেনেট্রেশন করবে? No, my boy! I think, they'll love to tear my tight, 'not so much used' cunt into pieces! Then, they'll -_ my asshole, until I bleed! They'll -_ my throat, until my windpipe shatters! Finally… ওরা আমার গা থেকে মাংস খুবলে খাবে!.. Oh, fuck! This is so hot! I'm… Am… CUMMING! আঁহাহ্ঃ! উঁম্মম্মম্মম্! উফ্! আঁ! Cumming…" - কাবেরীর নিম্নাঙ্গ ফুঁপিয়ে কেঁদে ওঠে। প্রায় একই সঙ্গে সুবর্ণ'রও এজাকুলেশন হয় - সেই একই টেক্সচার - ভ্যানিলা ক্রিম!
   "Fuck! That was intense!" - কাবেরী এবার খিলখিলিয়ে হেসে ওঠে, "ও আমার প্যায়ারেলাল-জি! রাগ করলে?"

-"You… you didn't mean those, right?"
-"O' course I didn't mean a single word I just said! তুই ভাল করেই জানিস!"
-"Well, that's very new to me, actually!"
-"এক্স্যাক্টলি! সব রকমের কিঙ্ক ট্রাই করব আমরা। তাইতো, বল?"
-"হ্যাঁ…"
-"তবে…"
-"... তবে, বিধু'দাদের কুনজর তোকে টার্ন-অন্ দিয়েছে, তাই তো?"
-"... ইয়ে, মানে…"
-"I am okay with that, কাব্য!"
-"... সত্যি?"
-"Hell, yeah! আমি জানি… তুই আমাকে কোনোদিনও চিট্ করবিনা। আর ওরা যদি বেশি বাড়ে - ... "
-"রুদ্র আছে তো! তোর ওয়াইফের পার্সোনাল ফেভরিট বাউন্সার!"
-"... Now, don't you dare say, you are gonna tease that dog to fuck you, mercilessly!"
-"... Yeah! Actually, that's a good idea! He is black! He must've some massive rod!"
-"কাব্য?"
-"আঃ! জাস্ট কিডিং… I promise, সুবু…"
-"I know!"
-"... কষ্ট দিলাম তোকে খুব… তাই না?"
-"তা দিলি হয়তো… অর্গ্যাজমিক কষ্ট!"

   হেসে উঠল কপোত-কপোতী। দু'জন দু'জনকে আরো বেশ কিছুক্ষণ 'ইলেকট্রনিক আদর' করে সেদিনের মতন গল্প শেষ করে। 

♦♥♠♪♣
[+] 6 users Like adult_story_teller's post
Like Reply
#11
(19-12-2022, 07:18 PM)sumit_roy_9038 Wrote: Awesome update

নেহাৎ গান্ডু না হলে এমন reaction  দেয়? পুরো update পোস্ট করে ?
Like Reply
#12
হ্যাঁ, থ্রেডটা লম্বা হয়ে যাচ্ছে বেমক্কা
Like Reply
#13
Thumbs Up 
clps
Like Reply
#14
||১||, পর্ব-২ -এর অনেকটা বড় আপডেট দিলাম। কেমন লাগল, জানাবেন।
[+] 1 user Likes adult_story_teller's post
Like Reply
#15
(19-12-2022, 11:44 PM)adult_story_teller Wrote:
পর্ব-২


হাত-মুখ ধুয়ে, টোস্ট-পোঁচ সহযোগে ব্রেকফাস্ট সেরে উঠতে উঠতেই বেলা দশটা বেজে গেল কাবেরীর। ফোনটা হাতে নিতেই সে দেখলে সব মিলিয়ে একুশটা আনরেড সিগন্যাল নোটিফিকেশন, যার মধ্যে এগারোটাই কুমুদিনীর। এত সক্কাল সক্কাল কুমুর একগুচ্ছ মেসেজবার্তা মানেই মেয়ে নির্ঘাত কিছু গুরুতর কান্ড করেছে! না, বাবা! এখন সিন্ করবেই না কাবেরী! ঘুণাক্ষরেও না! 
   শরীর, মন - দু'টোই চনমনানো ঝরঝরে লাগছে। "Some damn masturbation, girl! টুথব্রাশ? ওয়াও!" - মনে মনে বেশ করে নিজেকে বাহবা দিল কাবেরী। জুঁই আর ঘরে আসেনি - কাচাকাচি, ধোয়াধুয়ির সমস্ত কাজ গুছিয়ে মক্ষীরানি খুব সম্ভবত ভোলা ময়রার সাথে হ্যাঙ্কিপ্যাঙ্কি করতে গেছে। 
   ঝুম্পা লাহিড়ীর 'The Lowland' -এর যে ক'টা পাতা ব্রাত্য ছিল, সেটুকু ফিনিশ করতে কাবেরীর মিনিট দশেক লাগল। আর মাত্র পাঁচটা মিনিট! সুবর্ণ'র কড়া নির্দেশ, "কাব্য, রোববারটা… প্লিজ? এগারোটা, ম্যাক্সিমাম্! আই শপত্! এক মিনিটও এদিক-ওদিক হবেনা… এগারোটা… প্লিজ?"
   বাড়িতে থাকার সময় এমন কাকুতিমিনতি চলত সুবর্ণর। আর কাবেরী? She be like, Jhansi ki Raani, the great! চেঁচিয়ে পাড়া মাথায় তুলত, "উঠবে কী? নাকি জল ঢালব? এই? সারারাত ঘুমাবে না - খালি চ্যাম্পিয়নস্ লিগ্, প্রিমিয়ার লিগ্ করবে - আর যত্ত জ্বালা হবে আমার? ওঠ! ওঠ! নইলে, কেলিয়ে গাঁঢ় ভেঙে দেব তোর!.."
   "আ! কাব্য! জুলপি না! জুলপি নয়! উঠছি! উঠছি, dammit! এই, দেখেছ! উফ্! বাবাগো! ওরে, লাগছে রে! থামবি? আনাফ্, কাব্য! তবে রে! দাঁড়া! আজ তোকে ছিঁড়ে খাব!" - যতক্ষণ না সুবর্ণের এই খ্যাঁপা ষাঁড় ভার্সনটা বেরিয়ে আসত, কাবেরীর হাত থেকে নিস্তার ছিলনা। তারপর বেশ কিছুক্ষণ কুস্তাকুস্তি, বালিশ ফাটিয়ে তুলোর বৃষ্টি, ধরাধরি - এবং সর্বোপরি, কাবেরীর সাবমিশন। সুবর্ণ ডমিনেট্ করুক - এটাই থাকত মেয়েটার আকাঙ্ক্ষা। হাতদু'টোকে পিছেমুড়িয়ে মাজার ওপর চেপে ধরবে সুবর্ণ - মুখটা বালিশে গুঁজে উপুড় হয়ে বিছানায় থেবড়ে থাকবে কাবেরী - সুবর্ণ ঝটকা মেরে তুলবে কাবেরীর ম্যাক্সি - প্যান্টি নামিয়ে স্বাধীনতা দেবে ওর ভরাট নিতম্বদের - দশ মিনিট ধরে চলবে বেধরক স্প্যাঙ্কিং - সুবর্ণ দাঁত বসিয়ে কুটে দেবে কাবেরীর পিঠের মসৃণতাকে বিরক্ত করা অবাঞ্ছিত ফুসকুড়িদের - পোঁদ আর ক্লিটোরিসের ওপর হামলে পড়বে ছেলেটার মধ্যমা আর বৃদ্ধাঙ্গুলির সমবেত আক্রমণ - শুরু থেকেই জল খসবে কাবেরীর, "আঁহ্ঃ! Yes! Love me, daddy! উফ্! আঁ! মরে যাব তো! Yes!.. এবার… ওহ্… পেনেট্রেট্ কর!.."

-"কাব্য! I don't think যে, your li'l hole is ready to take my meat. I may be seven, but I am phat there."
-"... জাস্ট… ঢোকা, dammit!"
-"... As you wish, darling!"
-"... এই! আঁ! ওরে উদো, গান্ডুচোদা, ওটা আমার পোঁদের ফুটো!.. না… প্লিজ… আঁ! লাগবে, প্লিজ! সুবু! আঁ! লাগবে!.."

   কাবেরীর ফার্স্ট-এভার অ্যানাল - দু' বছর আগেকার এমনই এক রোববারের সকালে এক্সপিরিয়েন্স করেছিল। প্রথমদিকটায় সুবর্ণ কিঙ্ক আনতে একটু ফোর্স করেছিল, বৈ কি! বাকিটা… ল্যুব লাগিয়ে, অত্যন্ত মেপে, মার্জিতভাবে করেছিল সুবর্ণ। আজ খুব করে মনে পড়ছে মোমেন্টগুলো। Good old days! উইকেন্ডের ফ্লাইটে সুবর্ণ আসত কলকাতায়। রোববারটা সারাটা দিন ধরে চলত এই মিষ্টি, প্যাশনেট কপোত-কপোতীর এক্সপেরিমেন্টাল কিঙ্কিপনাগুলো। রাতে সম্পূর্ণ মেডিটেশন এবং বিশ্রাম। ঘুমন্ত কাবেরীর কপাল চুমে সোমবারের ভোরের ফ্লাইটে সুবর্ণর আবার বেরিয়ে পড়া। 
   Hindustan Unilever (HUL) -এর সাথে সুবর্ণ'র সম্পর্ক আজ প্রায় দশ বচ্ছরকার; পোস্টঃ ফাইনান্স ম্যানেজার। এ'বছর - জানুয়ারি - কনিষ্ঠতম হিসেবে ম্যানেজিং ডাইরেক্টর পদটা যে সুবর্ণ পাবে, কাবেরী তা স্বপ্নেও ভাবেনি! উফ্, কী বিশাল অ্যাচিভমেন্ট! Yet, happiness always comes with a price, but the most important thing is to keep life balanced and go on, right? কোম্পানির পাহাড়প্রমাণ গুরুদায়িত্ব সুবর্ণকে কাবেরীর রোববারগুলো থেকে তুলে নিয়ে গেল। এবারের শারদীয়া বরকে ছাড়াই কাটে মেয়েটার। শুধু এবার বলে নয়, বাঙালির বারো মাসের তেরো পার্বণের আর একটা ছুটিও তোলা নেই সুবর্ণের ভাগ্যে। তবে, কালীপুজোয় ঘরে ফেরে সে। ততদিনে সেক্সি বৌ এক্কেবারে সুপার-হর্ণি হয়ে ফক্সি অবতারে বসে! সুবর্ণও কম ছিলনা - না জানি কত শতাব্দীর জমানো কামরসে 'হেডলি' ক্যাম্বিসের মতন ফুলেফেঁপে  উঠেছিল অণ্ডকোষ দু'টো! বাঁড়ার ডগায় ঝকমকি টুনিলাইট পেঁচিয়ে কাবেরীকে স্বর্গীয় আরাম দিতে দিতে সুবর্ণ দীপাবলি সেলিব্রেশন করে। কাব্য'র  "স্ট্রবেরী কেক" সেদিন শেষ বারের মতন সেজেছিল সুবু'র গরম, থক্-থকে, কনসেনট্রেটেড্ ভ্যানিলা ক্রিমে। নেহাৎ ওভ্যালুয়েশন সাইকেলের টাইম সিঙ্ক্রোনাইজেশন-টা বিট্রে করল কাবেরীকে - নইলে, আজ মেয়েটা সেন্টপার্সেন্ট অন্তঃসত্ত্বা!
   WhatsApp-এ সুবর্ণ'র চ্যাট খুলে অধীর অপেক্ষায় গোমড়ামুখে বসেছিল কাবেরী। ঠিক এগারোটা বেজে সাতে সুবর্ণ'র ভিডিও কলটা এল। 

-"বাঞ্চোৎ! এখনো উঠিসনি?"
-"আরে, উঠছি!.. ওরেঃ, নাহ্ঃ! কী সেক্সি লাগছিস রে! স্টেপ-কাটিং করেছিস, না?"
-"হুম্… কুমু'র চাপে পড়ে করতে হল, জানিস! মালটা এমন নাছোড়বান্দামি - …"
-"আরে, হেব্বি লাগছে, বস্! ইন্সটায় দে।"
-"সে দেবখন… আগে বল তোর ইন্দো-চেক্ প্রজেক্টের কী হল?"
-"..."
-"ডিলটা ফসকেছে?"
-"..."
-"তারমানে, নেক্সট্ মন্থ তুই কলকাতায় আসছিস, রাইট্?"
-"..."
-"Dammit, সুবর্ণ! এরকম বোবাচোদার মতন থাকিস না, প্লিজ?"
-"... কাব্য…"
-"... প্লিজ, আর সাসপেন্স ক্রিয়েট করিসনা। প্লিজ?"
-"... We made the deal and the money is sanctioned, as well. I gotta fly next week."
-"... <sob>..."
-"... কাব্য? কী ছেলেমানুষের মতন করছিস! আরে? কাঁদছিস কেন?"
-"... <sob>... সরি… I was being… selfish!"
-"Not at all, baby! আমি তোরই তো!"
-"... <sob>... আসলে… তোকে ছাড়া খুব একা লাগে রে!"
-"সেকি রে! তোর অ্যাক্টিভিটিজ্-এর অভাব হচ্ছে নাকি? ওয়র্কিং ডেজ্-গুলোয় দু' ঘন্টা জিম আর আট ঘন্টা স্কুল করার পরে যেই টাইমটা পাস, অনায়াসে কুমুদিনীর সাথে প্ল্যান করতে পারিস তো! এদিকে তোর হ্যান্ডিক্র‍্যাফটের শখ - কত্তো কী বানাস; কত্তো গল্পের বই আছে - একটা ছোটখাটো লাইব্রেরিই করে নিয়েছিস; ওটিটি প্ল্যাটফর্ম আছে… এত কিছুর পরেও একা লাগে?"
-"..."
-"কী হল? Say something, na?"
-"... কোয়্যালিটি টাইম বুঝিস?"
-"... হ্যাঁ, তা বুঝি…"
-"বাল বুঝিস! বুঝলে এত্তো আল-বাল বকতিস না!"
-"... আরেঃ! এই দ্যাখো! রেগে যাও কেন?.. আচ্ছা, বাবা! সরি! এক্সাইটেড্ হয়ে গিয়েছিলাম একটু…"
-"সুবর্ণ… I need your touch! I need you to love me! অন্ততপক্ষে, মাসে একবার! প্লিজ? ইদানিং… অসম্ভব… অসহ্য…"
-"... কাব্য… Chill, প্লিজ? বুঝতে পারি, তোমাকে কী সইতে হয়। তুমি যে কতটা প্যাশনেট্ - এটা আমি ছাড়া আর কেউ জানেনা। জানি, ঐ সিলিকোন ভাইব্রেটরগুলো তোর আগুন নেবানোর দম রাখেনা। তবুও… যতটা কম্পেনসেট করা যায়… যতটা - !"
-"একটা কথা বলিনি তোমায়…"
-"... কী?"
-"প্লিজ, নিজ গুণে ক্ষমা করে দিও?"
-"আরে! কী? বলবে তো!"
-"সুবু…"
-"প্লিজ? সাসপেন্সে রাখিস না…"
-"I am fucking Kumu!"

   পাক্কা ষাট সেকেন্ডের একটা 'নিরবতা পালন' হয়ে গেল দু' পক্ষ থেকে। সুবর্ণ একদৃষ্টে কাবেরীর দিকে তাকিয়ে - কাবেরীর মাথা নত, কিছুতেই সাহস পাচ্ছেনা মেয়েটা চোখ তুলে তাকাবার। এমতাবস্থায়, আচমকাই কাবেরীর পিলে চমকে দিয়ে সুবর্ণ ওপাশ থেকে অট্টহাস্য করে ওঠে, "Oh, really! I am so ashamed of you, my dear!"

-"... Just shut up, Subu! তুই… তুই এটা অ্যালাও করছিস? মেনে নিলি?"
-"... আ… হম্… না! তা কী করে হয়! You, fucking bitch! তুই আমাকে বিট্রে করলি? দাঁড়া, দ্যাখ এবার - !"
-"Come on, Subu. তোর ব্যাপারটা একটুও গায়ে লাগেনি…"
-"... কাব্য… এটা কুমুদিনী!"
-"... and I let her penetrate me!"
-"... with a strap-on, right? Or, is she a SheMale?"
-"... Fuck you! তোর একটুও রাগ হচ্ছেনা?"
-"... নাহ্ঃ! In fact, I'm finding your bisexuality so damn hawt, girl!"
-"Seriously? Hawt? ভগবান!.."
-"এই! I was kidding, bro! সিরিয়াসলি নিসনা, পিলিজ্?"
-"... থাক! আর মেকআপ দিতে হবে না!.. নে, এবার বাঁড়াটা বের কর।"
-"ফাইনালি! Here you go, babes!"
-"ইশ! এরকম চুপসে গেছে কেন রে?"
-"ভাই, দশ ডিগ্রি চলছে এখানে। চুপসবো না? শালা, ফোরস্কিন গুটাতে গিয়ে কী লাগিছে মাইরি!"
-"গোটা, গোটা!"
-"... এই বালটা! দোকান খোল, মাগী!"
-"Nope! আজ CFNM!"
-"প্লিজ! অনেক দিন দেখিনি!"
-"কুমু'র ন্যুডস্ নিবি? OnlyFans -এর নভেম্বরের ফোল্ডারটা আমাকে দিয়ে দিয়েছে!"
-"... না! I know, this is a deadly test! Ain't gonna fall for it! Not this time! Fuck you!"
-"আইইইইইই!.. ওম্মা! আমাল বাবুতা! লাগ কল্লে?"
-"Fuck you!"
-"আচ্ছা, নে!"

   বিছানার গায়ে লাগানো ছোটো টেবলটার ওপর রাখা স্মার্টফোন স্ট্যান্ডে ফোনটাকে অ্যাডজাস্ট করে, বিছানাটাকেই স্টেজ বানায় কাবেরী। স্পটিফাই-এ চলল ফরিদা খানমের "আজ জানে কি জিদ্ না করো"... তারপর, প্রফেশনাল Playboy™ সুপারমডেলদের মতন আগুন লাগানো মুভস্ নিয়ে খুব যত্নসহকারে ও একটু একটু করে নিজেকে 'unbox' করতে থাকে। অহংকারী নিতম্ব দুলিয়ে আস্তে আস্তে বেবি-ব্লু রঙের ফুলস্লিভ ফ্লোরাল ম্যাক্সিটাকে কোমড়ের দু' পাশের কার্ভস্ অবধি তুলতেই, সুবর্ণ'র মাশরুম-হেড্ তড়াক্ করে লাফিয়ে বেড়িয়ে আসে ফোরক্সিনের খোলস ছিঁড়ে!

-"Fuck! প্যান্টি পড়িসনি?"
-"... হ্যাঁ! পড়েছি তো! এগুলো কী, তবে?"
-"শালা! কী বনমানুষের মতন জঙ্গল বানিয়েছিস রে!"
-"You don't like my bush?"
-"কাব্য! I love it! কী সেক্সি লাগছে! ল্যাওড়াটা কিরকম দ্যুম করে দাঁড়িয়ে গেল, দেখলি?"
-"হুম্… Well, your 'Punisher' seems a bit shorter!"
-"Now it's your job to make it bigger!"

   স্লো-মোশনে কাবেরী একটা স্বর্গীয় 'Titty Drop' দিতেই, সুবর্ণ'র পৌরুষ ধক্-ধকিয়ে উঠল। A complete erection! বিগত পনেরোটা বছর ধরে কাবেরীর গুদ্ সুবর্ণ'র পাঁচ ইঞ্চি চুষেছে, ছ' ইঞ্চি গিলেছে আর সাত ইঞ্চি কামড়ে এসেছে - ঐ রাজদণ্ডে একমাত্র হক্ তারই - আর সুবর্ণ'র শুক্ররক্তের অন্তিম গন্তব্য শুধুমাত্র কাবেরীর অন্দরমহল - অন্য কোত্থাও নয়! 
   "Damn, girl! Some curves… Fucking piece of art, you are!" - হস্তমৈথুন শুরু করে সুবর্ণ, "বাই দ্য ওয়ে… একটু মোটা হয়েছিস মনে হচ্ছে?"

-"Yeah. জিম থেকে ক' দিনের ব্রেক নিয়েছি।"
-"তুই? জিম থেকে ব্রেক? Unbelievable!"
-"বিশ্বাস কর! মিথ্যে বলব কেন?"
-"তোকে আমি চিনি, কাব্য! You are the craziest fitness-freak I have ever known! তুই জিম ছাড়ছিস?"
-"... কিছুদিনের জন্যই রে! একটু চর্বি লাগাব গায়ে!"
-"... কাকে খাওয়াবি?"
-"... কুমু কে!"
-"তোর কুমুকে… দাঁড়া! আসি নেক্সিট্ টাইম!"
-"কী করবি?"
-"... তুই-ই বল! She needs to be punished!"
-"... Well, I can invite her. Drug her, too."
-"গাঁঢ় মেরেছে! চুদতে গেলে কনসেন্ট পাবনা?"
-"না… ওর প্রত্যেকটা OnlyFans ডেট-ই আউট অব কন্ট্রি!"
-"... কী বলিস রে! এটা জানতাম না তো!"
-"কিস্যু জানিসনা তুই…"
-"অনুভব'দা জানে ব্যাপারগুলো?"
-"হেঃ! অনুভব'দা? He is the one selling her worldwide!"
-"... Shit, man! কুমুদিনী মেনে নেয়?"
-"Dude! She is the SLUT! She made him her daalaal, the 'broker'! She cucked him!"
-"... বাঁড়া…"
-"তুই জাস্ট ভাবতে পারবিনা… লাস্ট উইকে ভেগাস গিয়েছিল মাল দু'টো। ওখানে একটা নাইটক্লাবে স্নুকার নক্-আউটস্ চলছিল। কুমু অনুভব'দাকে ফোর্স করে। আর অনুভব'দা এদিকে কোনোদিন স্নুকার খেলেনি। As per rule, the loser had to give his partner to the opponent. অনুভব'দা পাঁচটা ম্যাচ খেলে।"
-"... Just… speechless! কেউ কম নয়!"
-"এক্স্যাক্টলি!.. বাই দ্য ওয়ে, অনেকক্ষণ ধরে তো খেঁচছিস! মাল আউট্ হচ্ছে না কেন?"
-"... Maybe… the topic we just discussed - wasn't sexy!"
-"আচ্ছা! হ্যুম্… Let's say… যদি… তোকে কোনোদিন এমন পরিস্থিতির সা - !"
-"Stop, there! একটা কথাও বলবিনা! মেরে দেব!"
-"... Wow! Did you shift your gear?"
-"... স… সরি! এক্সসাইটেড্ হয়ে যাচ্ছিলাম…"
-"এক্সসাইটেড্? না, সেক্সসাইটেড্?"
-"কাবেরী, প্লিজ… টপিক চেঞ্জ কর!"
-"না! তুই স্পিড্ বাড়িয়েছিস! তোকে শুনতেই হবে! এটাই তোর পানিশমেন্ট!"
-"না, কাব্য! প্লিজ…"

   বিশ্রী একটা ছিনালী হাসি হাসল সুবুর কাব্য! সুবর্ণ'র গা চিড়বিড়িয়ে উঠল। সে দেখছে তার বৌ-এর উন্মাদ করে দেওয়া নগ্নতায় উত্তরের জানলাটা দিয়ে চোখ ঝলমলানো রোদ এসে পড়েছে। কাবেরী শরু করল, "এটা সত্যি কথা, সুবর্ণ। তোমার কাছ থেকে লুকিয়ে গিয়েছিলাম।"

-"ক-... কী কথা?"
-"ঐ… যাদবপুরের প্রফেসরের ঘটনাটা…"
-"Oh, fuck! Are you traumatic? D' you need some meditation?"
-"That's the point! আমার কোনো ট্রমা নেই, সুবু! I just stood there, and… watched those butchers… The way they ripped his penis and balls off - … Fuck! How can I even say that!"
-"দাঁড়া, কাব্য। থাম একটু… জল খা…"
-"না! যখনই ঐ সিন্-টা ভাবি…"
-"... হ্যাঁ? কী হয়? ভয় লাগে? কষ্ট হয়?"
-"কষ্ট? না!.."
-"... That's still normal, কাব্য। Afterall, he molested you, na?"
-"না, সুবর্ণ। ব্যাপারটা একটু কমপ্লিকেটেড্।"
-"... যেমন?"
-"... First of all, whenever I think about that violence, it gives me a fucking turn-on!"
-"... বলিস কি রে! শেষমেশ তুই নেক্রোফিলিক্ হবি?"

   হেসে ওঠে সুবর্ণ। ছেলেটা যে এত ডাইলিউটলি নিচ্ছে ব্যাপারটা, তাতে একটুও ভাল্লাগেনা কাবেরীর। দাঁতে দাঁত চিপে কাবেরী শুরু করল আবার, "হ্যাঁ, রে! ভেবেছিলাম মর্গ থেকে ছেঁড়া বাঁড়াটা ঝেঁপে আনি!"

-"তারপর… কী করবি, তারপর?"
-"গুদে গুঁজতাম! Without any protection! শান্তি?"
-"There you go! Now that's hot!"
-"সেই রে…"
-"আচ্ছা, সরি! বল… হালকা কর মনটা…"
-"... আরেকটা কথা… আমি লোকটাকে অ্যাক্সেপ্ট করেছিলাম। তাও পাঁচ মিনিটের জন্য…"
-"... কেন?"
-"... জানিনা রে! প্রথম প্রথম খুব অস্বস্তি হচ্ছিল যখন মালটা পোঁদে হাত রাখছিল… তারপর যখন গ্রিপ্ বসাতে থাকল… টিপতে লাগল… গরম হয়ে গেছিলাম। একটা মানসিক আরাম পাচ্ছিলাম, জানিস! হয়তো… হয়তো বাধাও দিতাম না! কিন্তু… তোর মুখটা মনে পড়তেই…"
   
   ওপাশ দিয়ে কোনো আওয়াজ নেই। কাবেরী অবাক হল এই দেখে যে, সুবর্ণ ঝড়ের গতিতে হ্যান্ডেল মারছে - তার চোখেমুখে এখন একটা চাপা আক্রোশ - মাঝেমধ্যে খিঁচুনি আসছে মুখেতে। কাবেরী চোখ বুঁজল। আবার শুরু করল, "বিধুবাবু, সৌ'দা, তরুণ'দা - এদের গ্রুপটা আমাকে সুযোগ পেলেই চুদে দিয়ে যাবে - এইরকম হাবভাব পোষণ করে, জান? শুধু এরা নয়। কমপ্লেক্সেই এমন কত্তো পার্ভার্ট আছে, যারা তোমার এই মিষ্টি বৌ-টাকে নিজেদের বিছানায় তোলার জন্য পাগল! Even my students! They daydream about GangBanging me! টেন, ইলেভেনের স্টুডেন্টগুলো যা টোন-টিটকিরিগুলো দেয় না, উফ্! হেন কোনো স্মার্টফোন ইউজ করা ছেলে নেই - যে আমায় ইন্সটায় ফলো-রিক্যুয়েস্ট পাঠায়নি!
   "আগে এই ব্যাপারগুলোয় ভীষণ বিরক্ত হতাম। কিন্তু, মেট্রোয় ঐ ব্লান্ডারটার পর… Somehow, I started finding those perversion… hot! আজকাল কেউ যদি আমার বুকের দিকে তাকায়, চেনা-অচেনা, যেই হোক না কেন… ইচ্ছে করে ক্লিভেজ শো-অফ্ করতে! আজ সকালে বাথরুমে মাস্টারবেট্ করছিলাম। টুথব্রাশ দিয়ে! কিন্তু, তোমার কথা ভাবিনি… ভাবছিলাম শ্যামসুন্দরের কথা! উফ্! এমন মোন্ করলাম, দু' ফ্ল্যাটের লোকজন ছুটে এল! দরজা খোলা ছিল, জানো? আজ আমাকে… বিধুবাবুরা…"
   "কী করেছে?.. কী করেছে ওরা তোমার সাথে? Don't say, they fucked you? Did they? কী হল? বল? Did they? Come on, কাব্য! প্লিজ! এরকম করিসনা, মনা! আমি মরে যাব!" - প্রথমে খ্যাপা ষাঁড়, এবং শেষে ক্রন্দনরত এক হেরে যাওয়া স্বামী… ফিনকী দিয়ে বীর্যপাত হচ্ছে সুবর্ণ'র! গ্যালন-গ্যালন জমানো কামরসের পৌরুষপাত চলল প্রায় দু' মিনিট ধরে! সুবর্ণ কাঁদছে! কাবেরী চুপ। 
   "প্লিজ, কাব্য… আঃ!.. কী করেছে ওরা তোর সাথে? বল না, মা?" - কাবেরী আর দেখতে পারলনা সুবর্ণকে, "... They saw me in towels!"

-"..."
-"... সুবু… আর কিচ্ছু হয়নি, বিশ্বাস কর। ঝুনু মাসিমারাও ছুটে এসেছিলেন! প্রমিতা বৌদিরাও ছিল। বাচ্চা দু'টোও ছিল।"
-"... Fuck!"
-"... তবে…"
-"... তবে, বিধু'দাদের কুনজর তোকে টার্ন-অন্ দিয়েছে, তাই তো?"
-"... ইয়ে, মানে…"
-"I am okay with that, কাব্য!"
-"... সত্যি?"
-"Hell, yeah! আমি জানি… তুই আমাকে কোনোদিনও চিট্ করবিনা।"
-"I promise, সুবু…"
-"I know!"
-"... কষ্ট দিলাম তোকে খুব… তাই না?"
-"তা দিলি হয়তো… অর্গ্যাজমিক কষ্ট!"

   হেসে উঠল কপোত-কপোতী। দু'জন দু'জনকে আরো বেশ কিছুক্ষণ 'ইলেকট্রনিক আদর' করে সেদিনের মতন গল্প শেষ করে। 

♦♥♠♪♣

(ক্রমশ...)

অসাধারণ
Like Reply
#16
ধন্যবাদ।
Like Reply
#17
কাবেরী-সুবর্ণ'র কথোপকথনে কিছু ডার্ক ডিটেইলিং দিলাম। নতুন আপডেট (দুপুর ২টো বেজে আঠারো) পড়ে দেখবেন।
Like Reply
#18
discord server is now open for dark fantasies. ping me on tg @bombcase55555
Like Reply
#19
সাবজেক্টঃ

সেলিব্রিটি (এপাড়-ওপাড়, দুই বাংলা) দের নিয়ে ডার্ক সেক্সুয়্যাল ফ্যান্টাসি। কথোপকথন। পলস্। অনুগল্প। 

ন্যুডস্ থাকবেনা।
ইনসেস্ট বাদ। 
থাকবেঃ বি স্ট্যি য়্যা লি টি
পে ডো মি ল্ফি য়া
ধ র্ষ ণ বা, ফো র্স ড্ ফ্যান্টাসি
নে ক্রো ফি লি য়া
ফ র্মি কো ফি লি য়া
কা কো ল্ড
Telegram
Search:
@bonggirlsgonewild
BongGirls GoneWild
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)