Thread Rating:
  • 50 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy কুলাঙ্গার ছেলে By লম্পট (নতুন আপডেট ৭)
#1
Lightbulb 
সতর্কীকরণঃ এই কাহিনীতে বর্ণিত সকল ঘটনা, স্থান, কাল ও পাত্র সম্পূর্ণ কাল্পনিক এবং লেখকের মস্তিষ্ক হইতে কল্পনাপ্রসূত।এবং বাস্তবতার সহিত ইহার কোন মিল নাই। যদি বাস্তবে ঘটা কোন ঘটনা, স্থান, কাল ও পাত্রের সাথে এর কোনরকম মিল পাওয়া যায় তবে তা শুধুমাত্র কাকতালীয় বলিয়া বিবেচিত হবে। 

বিশেষ দ্রষ্টব্যঃ কঠোরভাবে প্রাপ্ত বয়স্কদের (১৮+ বয়স) জন্য। 

============================

কুলাঙ্গার ছেলে - লম্পট

Sneak Peak
============================
মিনতি আমার বাড়ানো সিগারেটটা ধরে বললো যাই বলো, আর তাই বলো ছোটোবাবু তোমার মায়ের গাঁড়টা কিন্তু সেই আছে! উল্টানো কলসির মতো নিটোল পুরো! দেখেছো তুমি তাই না? বলো বলো সত্যি বলবে কিন্তু তোমার মা যখন নিজের তানপুরার মতো পাছাটা দুলিয়ে হাঁটে তোমার মনে হয় না শালী পুরোই রেন্ডি জিনিস আছে! আতর বুঝলে ছোটোবাবু পুরোই আতর তোমার মা মাগিটা!
============================

[Image: 20240121-230811.png]
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Update dao bro
[+] 1 user Likes Dragondhideb98's post
Like Reply
#3
কুলাঙ্গার ছেলে - লম্পট
পর্ব - ১




মিনতি এলো ঘরে…

মিনতি প্রায় মাস তিনেক আগে আমাদের বাসায় এসেছে কাজকর্মের জন্যে। লকডাউনে ওর মরদ নাকি কাজ খুইয়ে বাসায় বসে আছে এইসব ইনিয়ে বিনিয়ে বলে মিনতি আমাদের বাসায় কাজে ঢুকলো। আমাদেরও একটা কাজের লোকের দরকার ছিলো এতবড়ো বাড়ি তার দেখভাল করা চাট্টিখানি বিষয় নয়! দ্বিগুণ মার্কেট রেট দেবো বলা সত্ত্বেও এতদিন কাজের লোক পাচ্ছিলাম না আর এত পুরো মেঘ না চাইতেই জল নিজেই এসে কাজে নিতে বলছে উপরন্তু রেটটাও কম। মোটে আড়াই হাজার। পুরো দাঁওয়ে পেয়েছে বুঝে আমার মা তো প্রায় সাথে সাথেই রাজি। আর এভাবেই বস্তির বউ মিনতি আমাদের বাড়িতে পরিচারিকা হিসাবে নিজের যাত্রা শুরু করলো। বস্তির বউ হলেও মিনতি কিন্তু দেখতে শুনতে বেশ ভালোই ছিলো আর তার চেয়েও বেশি মিষ্টি হলো ওর কথা! আহা! মধুর এমন মাখোমাখো কথা যে শুনলে মনে হবে আরেকটু সেঁকে দিলেই গলে জল হয়ে যাবো। দুদিনেই বাড়ির সবার মন প্রাণ জিতে নিলো মিনতি। অবশ্য সবার বলতে তো আমাদের মাত্র দুজনের! আমি আর আমার মা। আমার বাবা থাকে বাইরে। হপ্তায় মাসে কখনো কখনো দর্শন দিয়ে যায় সাথে পয়সা কড়ি তারপর হাওয়া! সেদিক থেকে দেখলে মিনতি আসায় আমাদের সুবিধায় হয়েছে অন্ততঃ কথা বলার জন্যে কাউকে তো পাওয়া গেছে! 
বিশেষ করে, আমার মায়ের। আমার মায়ের থেকে মিনতি একটু বড়োই হবে বয়েসে। সেইজন্যে আমি প্রথম দিন ওকে মাসি বলেছিলাম। মিনতি শুনেই আঁতকে উঠেছিল,
মাসী! পাগল নাকি ছোটোবাবু! আমাকে কী অ্যাত্তো বুড়ি লাগে যে মাসী বলতে হবে! হয় বৌদি বলবে নয় মিনতি বলবে চাইলে মিনুও বলতে পারো; কিন্তু মাসী কাকী এসব বলবে না কেমন!
সেই থেকে, মাঝে মাঝে বৌদি, কখনো সখনো মিনতি আর দৈবাৎ মিনু এইভাবেই আমাদের বাড়িতে বাসা বাঁধলো মিনতি! রোজ ভোরের লোকাল ধরে আসে, সারাদিন আমাদের বাসায় কাটিয়ে সন্ধের ট্রেনে ফিরে যায়! দুয়েকবার আমি বলেছিলাম এতোক্ষন বাড়ির বাইরে থাকো, রান্নাবান্না কে করবে তোমার বাসায় তোমার মরদ? তো বললো, ছেলেপুলে কিছুই তো হয় নি, ওর মরদ এদিক ওদিক কাজের ফিকিরে ঘুরে বেড়ায় আর সন্ধেবেলা ফেরে, রান্নাবান্নার ঝামেলা নেই। রাতের খাবার তো আমাদের এখান থেকেই নিয়ে যায় তাহলে সমস্যা নেই কিছুই।
সুতরাং এভাবেই দিন কাটতে লাগলো মিনতির সঙ্গে আমাদের। যদিও, ঘুণাক্ষরেও টের পাই নি দুধকলা দিয়ে কালসাপ পোষার সেই সবে শুরু হলো দিন।

(চলবে)

[Image: 20240121-230811.png]
Like Reply
#4
ভালো লাগলে লাইক রেপু আর কমেন্ট করে উৎসাহ দেবেন।

- লম্পট
[+] 1 user Likes লম্পট's post
Like Reply
#5
very nice start
[+] 1 user Likes Kartik69's post
Like Reply
#6
(16-12-2022, 07:47 PM)Kartik69 Wrote: very nice start

Thanks bro. Keep reading.
Like Reply
#7
কুলাঙ্গার ছেলে - লম্পট
পর্ব - ২


একদিন মিনতির সাথে আমার মায়ের বেশ ঝামেলা বেঁধে গেল। আমার মা মিনতিকে বলে গিয়েছিলো দুধ গরম করতে কিন্তু এসে দেখে মিনতি সেটা করতে ভুলেছে! মায়ের মেজাজ এমনিতেই গরম ছিলো দুধ ফোটাতে গিয়ে দেখে দুধ ফেটে বসেছে! ব্যস, পুরো রাগ গিয়ে পড়লো মিনতির উপর। বেছেবেছে মিনতিকে যাচ্ছেতাই কথা শুনিয়ে দিলো মা আর সেইদিন থেকেই সব উল্টেপাল্টে গেল। আমার মা জানতেও পারলো না মিনতিকে সে নিজের অজান্তেই শত্রু বানাতে শুরু করে দিয়েছিলো। এরপর বেশ কয়েকবার বিভিন্ন কারণে আমার মা আর মিনতির খিটিমিটি লেগেই থাকতো। আমি নিজের কলেজ টিউশনি নিয়ে ব্যস্ত থাকতাম তাছাড়া, এসব তো সব ঘরেরই গল্প ভেবে এ নিয়ে আর মাথা খারাপ করিনি। 
গোল বাঁধলো, রবিবারের এক দুপুরে। বেশ মাংসের গরম ঝোল আর গরম গরম ভাত দিয়ে দুপুরের খাওয়াটা সেরে জম্পেশ করে দোতলায় আমার ঘরে এসে একটা সিগ্রেট ধরিয়েছি। কলেজে ওঠার পর থেকেই অল্পস্বল্প সিগ্রেটের নেশা ধরেছে। আর রবিবারের দুপুরের মাংসভাতের পর তো সিগ্রেট টানার একটা আলাদাই মজা আছে। আমার ঘরে সাধারণত কেউ আসে না তাই নিরুপদ্রবে সিগ্রেট খাওয়া যায় শুধু কম্পিউটারে পানু দেখার সময় দরজা বন্ধ করে সাউন্ডটা মিউট করে দিই। মিনতি অবশ্য আমার রুমে অহরহ আসতে পারে আর কাজের বউকে এতোটাও পাত্তা কোনোদিন দিই নি যে ওর সামনে সিগ্রেট টানবো না, হ্যাঁ তবে পানু দেখি না। তবে মাঝে মাঝে বেশ রসের গপ্পো হয় মিনতির সাথে। সব মিলিয়ে আমার দিন ভালোই কাটছিলো। তো হ্যাঁ যেটা বলছিলাম, সিগ্রেট টানছিলাম প্রতি রবিবারের মতো এমন সময় মিনতি এলো। মুখ পুরো থমথমে, বুঝতেই পারছি কিছু বললেই ফেটে যাবে। তবুও ভদ্রতা বজায় রাখতে বললাম, "কী মিনতি বৌদি, আবার মায়ের সাথে ঝগড়া হলো নাকি?" ব্যস এটুকু বলা! মিনতি পুরো বোম্ব ব্লাস্ট করলো "ও মাগির নাম অব্দি করো না শালী আমাকে কি ভাবে? সারাদিন গাধার মতো খাটছি! তাও খানকির মন পাই না আর দেয় তো এইটুকু টাকা তবু তেওর দ্যাখো রেন্ডির!" ফুঁসতে লাগলো মিনতি। একটু পরে খেয়াল হলো আমি আছি! কী বলেছে বুঝতে পেরেই একহাত জিভ কাটলো। "ছোটোবাবু, তোমার খারাপ লাগলো বলো! আসলে রাগের মাথায় বলে ফেলেছি।" আমি বললাম "আরে ঠিক আছে। বুঝতেই তো পারছি রাগের মাথায় বলেছো। ঠিকই আছে। তুমি সিগ্রেট খাও? খেয়ে দ্যাখো মাথা ঠাণ্ডা হবে।" মিনতি একটু কিন্তু কিন্তু করলো কিন্তু ঠিক একটা সিগ্রেট নিয়ে পাকা নেশাড়ীর মতোই ধরালো। ধোঁয়া ছেড়ে বললো, "ছোটোবাবু তোমার খারাপ লাগে নি তো? তোমার মাকে নিয়ে অনেক আজেবাজে কথা বলে ফেললাম।" আমি ওকে সান্ত্বনা দেবার জন্যে বললাম "আরে এতে খারাপ লাগার কি আছে? আমি তো বুঝতেই পারছি তোমার রাগ হয়েছে। আর দিনরাত অমন পিছনে লাগলে কার না রাগ ওঠে!" মিনতি যেন আবার ফুঁসে উঠলো, "রাগ উঠবে না বলো, দোষ করলেও কথা ছিলো, আরে একটু ভুলচুক কার না হয়। অত হলে তো মনিষ্যি থাকতাম না গো! কিন্তু খানকি মাগী সেসব বুঝলে তো! শুধু আমাকে কথা শোনাবে দিনভর। আসলে কি বলো তো, মরদের আদর পায় না তো ঐজন্যে মেজাজ খানা অমন তেতে থাকে। দুদিন কারো বিছানা গরম করুক দেখবে মাগি পুরো ঠান্ডা!" আমি সিগ্রেট হাতে হাঁ করে শুনছি। মিনতি এবারে মাফিটাফির ধারেকাছেও গেলো না। সিগ্রেটটায় জোরে জোরে দুটান দিয়ে বাকিটা অ্যাশট্রেতে গুঁজে দিয়ে বলল "আসি নইলে খানকি মাগি আবার আমায় দুদন্ড জিরোতে দেখলে নতুন সিরিয়াল শুরু করে দেবে! রেন্ডি শালী!" বলে বেরিয়ে গেল আর আমি হাতে সিগ্রেট নিয়ে হাঁ করে ওর চলে যাওয়া দেখলাম! মনে মনে ভাবলাম এটা ঠিক কি হলো!

(চলবে)

[Image: 20240121-230811.png]
Like Reply
#8
দাদা দারুন কিন্তু ভয় হয়. গল্প আপডেট দিবেন তো. সম্পূর্ণ করবেন তো. কেনোনা ভালো গল্প বন্ধ হয়ে যায়.
[+] 2 users Like Arup manna's post
Like Reply
#9
লম্পটের লাম্পট্য ভালোই তো লাগছে !!
Big Grin yourock
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
পরের পর্ব বড় করে দিবেন দাদা....
[+] 1 user Likes mehedihasan's post
Like Reply
#11
Dada boro update chai
[+] 1 user Likes Razs1's post
Like Reply
#12
Darun hochye... Continue
Like Reply
#13
Just killing akta goplo pacci, uff osadharon boss
[+] 1 user Likes The-Devil's post
Like Reply
#14
দুই জনকেই লাগানোর সুযোগ করে দিন
[+] 2 users Like Shuhasini22's post
Like Reply
#15
দারুণ, তবে ছোট আপডেট। আশাকরি চলবে সামনে
[+] 1 user Likes pklolepic's post
Like Reply
#16
Dada update kobe pabo?
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#17
Awesome start.Why don't you think through the plot and then go ahead with the story or quickly you will run out of steam.
[+] 2 users Like swank.hunk's post
Like Reply
#18
Repped, more please.
[+] 3 users Like htans001's post
Like Reply
#19
(18-12-2022, 12:55 PM)htans001 Wrote: Repped, more please.

দাদা , পুরোনো ফর্মে আবার ফিরে আসুন প্লিস !!!!!



Namaskar Namaskar Smile horseride
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#20
Ufff osadharon
[+] 2 users Like Kam pujari's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)