Thread Rating:
  • 16 Vote(s) - 3.06 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller গল্প হলেও সত্যি
#1
                    গল্প হলেও সত্যি
                        অধ্যায় -১
                        
আমি জানিনা আমার জীবনের এই গল্প কি ভাবে আপনাদের সামনে  উপস্থাপন করবো,,,, জীবনের এই এক অধ্যায় আমার জীবনে আশীর্বাদ  নাকি অভিশাপ তা আপনারাই বিচার করুন,,,, আজকে আমার হাতে সবকিছুই আছে,,,, ভগবান এমন সুখ কয়জনকে দেন,,,, যাকগে অনেক উল্টোপাল্টা বকলাম,, এবার আসল কথায় আসি,,,,,,,,

আমি একটি আমেরিকান মাল্টিনেশনাল কোম্পানির চিফ অপারেটিং অফিসার,,,, যিনি আমাদের CEO তিনি আমেরিকান nigger (please don't be get offended for this statement ),,, তার নাম jax,,, হাইট ৬'১০",,,, এবং কানাঘুসো শুনেছি যে ওনার ডিক সাইজ ১১",,,, দুইবার ডিভোর্সি ও এখনের স্টেটাস সিঙ্গেল,,,,“ he only matters money ”এই কথাটা আমায় আমার এক কলিগ বলেছিলেন যিনি এই অফিসের অনেক পুরোনো পাপি,,,,এই হেন মানুষের সাথে আমার প্রগাঢ় বন্ধুত্ব হয়ে গেলো কিভাবে এবং jax আমায় তার buddy কনসিডার করলেন তা একটি মহাভারত সমান অধ্যায়,,,, শুধু এইটুকু জানুন যে I have an enormous convincing power,,,,এবং খুব অল্প সময়ের মধ্যে আমি কোম্পানির COO হয়ে গেলাম।

আমার স্ত্রীর নাম ঐন্দ্রিলা। আমাদের দীর্ঘ ৭ বছরের প্রেম তারপর বিয়ে,,,, আমাদের বিয়ের বয়স এই তিন বছর হলো,,,,ওর রূপের বর্ণনা আর কিইই বা দেবো,,,, যখন ও ওর রসালো একজোড়া হালকা গোলাপি আভাযুক্ত অধর নিয়ে আমার দিকে গভীর অনুযোগ ভরা দৃষ্টিতে তাকায় তখন যেন পৃথিবীতে যত সুখ আছে সব সুখ ওকে দিতে ইচ্ছা করে,,, মনে হয় যদি নাই দিতে পারলাম তাহলে তো এই পুরুষ জন্মই মিথ্যে,,,ওর মাতৃত্ব মেশানো শাসন আর পাগল করা ভালোবাসা,,, সবকিছু নিয়ে আমি সুখে ছিলাম,,,, এখনো মনে পড়ে যেদিন ও আমার জন্য Darshan এর Pehli mohabbat গেয়েছিলো কলেজে...
“o meri jahaan
tum ho kahaan
Dundhe tujhe mera dil”
ও যখন লাল পাড় সাদা শাড়ি পরিধান করে সিঁথিতে সিঁদুর দিয়ে পুজোর ডালা নিয়ে সারাদিন উপোষ করে শনিবারে বড়ো ঠাকুরের পুজো দিতে যায় তখন ওর মনপাগল করা শরীরী ভাষা আমায় বুদ্ধদেব বসুর “রজনী হলো উতলা ” গল্পের সেই অবিস্মরণীয় উক্তির কথা মনে করিয়ে দেয় -“বিশ্বশিল্পী তাঁর কত স্নেহ, কত সুধা, কত মমতা দিয়েই না এই নারীদেহ গড়েছেন! এ যেন একটি বীণা -তা আপনা-আপনি বাজে না -তাকে কোলে তুলে নিয়ে কোনো সুররসিক সুরসাধনা  করবে, এই তার সার্থকতা।”ওর শরীরী ভাষার মাদকতা ওর নিষ্পাপ চোখের চাহনি ওর দীর্ঘ ভ্রু যুগল আমায় কখনো কখনো বিষাদ ভরা সুখ প্রদান করে।


“buddy তোমায় next saturday এর পার্টির brief টা দিয়ে দিয়েছে তো?? We have to crack this deal and you know man you are my oxygen,,,,, deal টা একবার crack হলে stock price এ আমাদের jump আর market value তে কেউ আমাদের ধারে পাশে থাকবে না,,,, আর buddy you'll get your reward but for now that's a surprise,,, by the way new recruit দের update কি?”
“স্যার আপনি চিন্তা করবেন না,,, deal তো crack হবে,,, আপনার মনমতো সবই হয়েছে,,,, তবে একটা মেয়ে একটু বেশি overacting করছে "
“buddy,,,, fuck that,, I will piss off on her shitty face,, make her my sex slave,,, and that's the moment when she'll be my slutty little pig,,, now forget that,,,, be prepare for that deal”

জানি সবকিছুই একটি নির্দিষ্ট karma এর circle কে মেনে চলে,,, তাই বিধাতা আমার জন্য একটি অন্য গল্প লেখা শুরু করেছিলেন।


ওই পার্টিতে আমি ঐন্দ্রিলা কে নিয়ে গিয়েছিলাম, এমনিতেই ও আমায় কোথাও একা ছাড়তে চাইতো না,,, তাছাড়া আমার ওকে নিয়ে যেতে ইচ্ছা করছিলো,,,, যাইহোক ও সেইদিন স্কাইব্লু রঙের শাড়ি আর ম্যাচিং করা blouse পড়েছিল,,,, ওর ৩৬-২৫-৩৫ বডি আর মিষ্টি সোনালী ফর্সা গায়ের রঙ, মিষ্টি চাহনি আর ততোধিক মিষ্টি মুখ দেখে সবাই মোহিত হয়ে ড়েছিলো,,, এ যেন স্কচ হুইস্কী, যেন মাটির পৃথিবীর জীর্ণক্লিষ্ট  অফিসিয়াল জীবনে মাদকতা ভরা দরদ।

Jax এর কথায় -
Somebody once told - Americans want only two things,, money and oil,,,, আমারো সেটাই মনে হয়,,,, sometime we need to fuck bitches,,, কিন্তু আজকে এই ভাবনা আমার ধ্বংস হয়ে গিয়েছে। Buddy এর ওয়াইফ কে দেখা ইস্তক তার সুগঠিত কমনীয় শরীর,তার আবেশ মাখা দৃষ্টি আমার সমস্ত শিরা উপশিরায় আগুন লাগিয়ে দিয়েছে।


প্লিস কেমন লাগছে আপনাদের অবশ্যই জানান,,,, আপনাদের ফিডব্যাক আমার অনুপ্রেরণা,,,, সঙ্গে থাকুন,,,,
                                    - কলমে কেশব  Namaskar
[+] 1 user Likes peepoyee12345's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দ্বিতীয় অধ্যায় 


সত্যি বলতে কি আমি ঐন্দ্রিলার থেকে চোখ সরাতে পারছিলাম না। জীবনে অনেক মাগি আমার এই ১১" ধোনের গাদন খেয়েছে। কিন্তু এই ঐন্দ্রিলা অনন্যা,,,,, ওর ওই hazel eyes,,, black hair,,,,আমার চিরজীবনের business mentality এই নারীর সামনে সম্পূর্ণভাবে ধ্বংস হয়ে গিয়েছে,,,, আমি জানি এ আমার buddy এর বউ,,,, কিন্তু এই নারীকে আমি চাইই,,,, even if I have to finish......
হাতে E. H. Taylor Small Batch,,,,, নিয়ে আমি কুরিয়ে কুরিয়ে তাকাচ্ছি ঐন্দ্রিলার দিকে,,,, কি অপূর্ব চওড়া পাছা,, যার এমন মাখনের মতো শরীর তার পাছার রূপ কেমন হবে তা আমি মানসচক্ষে  কল্পনা করতে লাগলাম। আমার ধোনে রক্ত সঞ্চালন শুরু হয়ে গিয়েছে,,,,, আমি গ্লাসে শেষ চুমুক দিয়ে ঐন্দ্রিলার দিকে পা বাড়ালাম।
“হাই sweety,,,,”বলে আমি ওর হাতে একটি পরিপূর্ণ চুম্বন করলাম। ও একটু থতমত খেয়ে আমার দিকে একটু কাষ্ঠ হাসি দিয়ে আশেপাশে buddy কে খুঁজতে লাগলো। এতক্ষন ঐন্দ্রিলা একটি মহিলার সাথে কথা বলছিলো,,, সেইই ওকে আমার সাথে পরিচয় করে দিলো।
“ইনি এই কোম্পানির CEO Jax Wallace,,,আর Mr. Jax ইনি রাহুলের ওয়াইফ ঐন্দ্রিলা ”
তখন ঐন্দ্রিলা আমায় অভিবাদন করলো,,, বললো “ওহ,, সো সরি মিস্টার Jax আমি আপনাকে চিনতে পারিনি,,,, নাইস টু মিট ইউ,,, আসলে এমন গ্র্যান্ড পার্টিতে আমি এই প্রথম এসেছি,,,”
আহা কি অপূর্ব কণ্ঠস্বর,,, যেন আমার কানে কেউ একবোতল মধু ঢেলে দিলো। সেইযে Indian music এ একটি  ডিভাইস আছে না যেটার নাম কি যেন,,,, ওহ হ্যাঁ মনে পড়েছে সেতার আহা আমার কানে যেন সেতারের ঝংকার বেজে উঠেছে।
 আমি বললাম“ আই নো ডার্লিং হু ইউ আর, উড ইউ মাইন্ড?”বলে আমি ওকে আমার সাথে ড্যান্স করার কথা ইশারায় জানালাম। ও একটু হেল্পলেস বোধ করলো আর ওর এই কাচুমাচু মুখ দেখে আমার ধোনে আবার রক্ত সঞ্চালন শুরু হলো। ওর উত্তরের অপেক্ষা না করে আমি ওর হাত ধরে আমার সামনে দাড় করালাম আর ড্যান্স এর স্টান্স নিলাম,,,, আমার সামনে যেন একটি chubby barbie doll অত্যন্ত ভয়ে দাঁড়িয়ে আছে। আমার হাসি পেলো,,,,১১" আমার বিরাট ধোন ও কিভাবে নেবে সেটাই দেখবো।ওর সিঁথির সিঁদুর,,, হাতে শাখা পলা,,,, আমার যৌন উদ্দীপনা সহস্র গুন বাড়িয়ে দিলো,,,, জীবনে আমি কখনো * মেয়ে চুদিনি। এই সুযোগ কোনোমতেই ছাড়া যাবে না। তবে রয়েসয়ে এগোতে হবে। Buddy অত্যন্ত বুদ্ধিমান ছেলে। ও আমার বিসনেস -এর অক্সিজেন,,,, খুব সাবধানে পা ফেলতে হবে। হালকা jazz এ সব couple ড্যান্স করছে ও রাহুল ঐদিকে deal crack এ ব্যস্ত,,, আর আমি ওর বৌকে নিয়ে ??।

ঐন্দ্রিলার কথায়-

শালা ইতরের বাচ্চা,,,,, কালো রাক্ষস,,,, এতো সাহস যে একটা অচেনা মেয়ের হাত ধরে ফেললো। রাহুলের boss না হলে ওকে একটা থাপ্পড় মারতাম। শালা uncivilized আমেরিকান। আবার নাচ করার অফার করে,, হে ভোলানাথ তুমি পথ বাতলাও প্রভু। কিন্তু আমি নিরুপায়,,, আমার রাহুল কোন একটা ক্লায়েন্ট এর সাথে মিটিং এ ব্যস্ত,, এই হারামি ওই মিটিং এর দায়িত্ব আমার hubby এর ওপরে দিয়েছে আর এদিকে নোংরামি করছে,,,,, আমার মনে হচ্ছে আমার গায়ে যেন একটি আরশোলা হেঁটে বেড়াচ্ছে। যাইহোক জানোয়ারটার সাথে হালকা করে একটু নাচলাম।আসলে রাহুল আমায় নিয়ে ঘরে প্রায়ই নাচে,,,, বিশেষ করে Saturday night এ,, ওর সব আবদারিই আমি হাসিমুখে মানি,,,, শুরু থেকেই মেনে এসেছি,,, ওকে মাঝে মাঝে নিজের বাচ্চা মনে হয়,,, মনে হয় আমি শুধু রাহুলের বউ নই মাও বটে,, মাঝে মাঝে ভাবি আমার বাচ্চা হলে আমাকে দুই বাচ্চা -কে সামলাতে সামলাতে যে কি অবস্থা হবে!!!একটা ছোটো বাচ্চা আর একটা বড়ো বাচ্চা ??। জানোয়ারটা আমাকে নিয়ে হালকা হালকা কোমর দোলাচ্ছে,,, আমার শরীর কেমন জানি গুলিয়ে উঠলো,, আমি বর্ণবিদ্বেষী নই,,,, আমার রাহুল ও শ্যামলা বর্ণের,,,, সেই যে নকশিকাথার মাঠ-এর রুপাই এর মতো??,, কিন্তু এর চোখের চাহনি আমাকে রক্তলোলুপ নেকড়ের কথা মনে করিয়ে দিচ্ছে,,, হে ঈশ্বর!!মেয়েদের রূপ সর্বনাশা,,,এই নরক যন্ত্রনা যে কতক্ষন ভোগ করতে হবে!!রাহুল কখন যে আসবে,,,

ঘটনাপ্রবাহ -
রাহুল আজকে আবার সাকসেসফুল। He has done it,,, আজকে স্যার রাহুলকে কি surprise দেবে?? রাহুল corridor দিয়ে হনহন করে হাঁটছে,,, ইসস ঐন্দ্রিলা রাগ করবে নির্ঘাৎ!!এটাই হয়তো রাহুল এখন ভাবছে??

Jax এর কথায় -
রাহুল আমায় টেক্সট করেছে,,, succeed!!হা হা,,, I know that,, আমি জানি ও পারবে। ওকে এতো কম বয়সে COO বানালাম কি এমনি এমনি,,, আমি প্রতিভার কদর করি,,, যাইহোক এখন নাচ শেষ করতে হবে,,,, কিন্তু একটু হালকা seduce না করেই ছেড়ে দেবো,, তা কখনো হয়??
[+] 1 user Likes peepoyee12345's post
Like Reply
#3
তৃতীয় অধ্যায় 

ঐন্দ্রিলার কথা -
আমার রাহুল আবার সাকসেসফুল। আমার মনে হয় স্বয়ং ঈশ্বরও ওর প্রতিভার কদর করেন। জানি নিজের স্বামীর গুণগান গাওয়া ঠিক নয়,, এতে পাপ হয়,, তবুও,,
যাইহোক,, আমার জন্য চরম অপমানজনক এই নাচের মুহূর্ত শেষ হলো দেখে হাঁপ ছেড়ে বাঁচলাম। অপমানজনক এই কারণেই বলছি কারণ নাচতে নাচতে ওই কালো রাক্ষশটা আমার প্রাইভেট পার্টসে হাত বোলাচ্ছিলো,, কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফুঁ দিচ্ছিলো,, আর আমি এইদিকে এই চরম অপমান মুখ বুজে সহ্য করছিলাম আর অপেক্ষা করছিলাম এটা শেষ হওয়ার।
যতক্ষনে রাহুল এসেছিলো ততক্ষনে jax আবার গ্লাস নিয়ে নিয়েছিলো,,, আমার স্বামী নিঃশব্দে ওর কাছে গিয়ে কানে কানে কি যেন বললো,,,, jax ও বললো কিছু। যাইহোক তারপর রাহুল আমার কাছে এসে আমার কপালে কিস করে বললো “সোনা,রাগ করোনি তো?? এখন চলো আমি আর তুমি আমাদের প্রাইভেট পার্টি এনজয় করবো,, তবে সেটা আমার বসের বাড়ি। Be ready for a surprise।”
আমার বুকে শক্তিশেল লাগলেও বুঝি এতটা আঘাত পেতাম না।রাহুল কি বলছে এসব,,, আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছি না। ও আমায় ওই নোংরা নরকের কীটের বাড়ি নিয়ে যেতে চায়!! অসম্ভব,,, মরে গেলেও ওই জায়গায় আমি যাবো না,, আচ্ছা,,প্রথমে জানোয়ারটা আমার সাথে অসভ্যতা করলো,, তারপর রাহুল এসে ওর কানে কি যেন বললো,, তারপর ওই শয়তানটাও ওর কানে কি একটা বললো,, এরপর রাহুল আমার কাছে এসে বললো সারপ্রাইস দেবে। এসব কি হচ্ছে,,,আচ্ছা রাহুল কি..... না আমি আর ভাবতে পারছি না। আমার রাহুল এমন হতেই পারে না,,, কিন্তু সারপ্রাইস টা কি?? যাই হোক আমি যাবো না,,, রাহুলকেও যেতে দেবো না,, একটা বাহানা করে এখন এখান থেকে বেরোতে হবে।
আমার মুখ দেখে রাহুল সম্ভবত কিছু আঁচ করে উদগ্রীব হয়ে বললো “কি হয়েছে সোনা? তোমার শরীর ঠিকাছে?? কি হয়েছে বলো।”
ওর এই চিন্তা,, ওর আমার জন্য এই কেয়ার,, আমি শুধু চোখ বুজে উপভোগ করি। ওর জন্যে যে আমি শতবার মরতেও রাজি। আমি একটু মেকি ভাব করে বললাম“কিছু না,,, একটু headache হয়েছে,, শোনো না আমি বাড়ি যেতে চাই। সারপ্রাইস টারপ্রাইস পরে কোনো একদিন হবে। আজকে চলো।”
এমন সময় দেখি jax উঠে এসে আমাদের পাশে দাঁড়িয়ে বললো “হ্যা রাহুল তোমার এখন তোমার স্ত্রীকে নিয়ে বাড়ি যাওয়া উচিত,,, আর কাল বিকেলে তুমি তোমার সারপ্রাইস পাচ্ছ,, কাল তোমার sweetheart কে তুমি সারপ্রাইস করে দিও,, কেমন ”বলে দাঁত বের করে হাসতে লাগলো আর আমার বুকের দিকে কেমন অশ্লীল ভাবে তাকালো। মনে হলো আমার বুকের ওপর কোনো নোংরা টিকটিকি এসে বসেছে,, বিষাক্ত আর সরীসৃপ।
[+] 1 user Likes peepoyee12345's post
Like Reply
#4
সত্যি বলতে কি তেমন রেসপন্স পাচ্ছি না যেমন আশা করেছিলাম। যাই হোক একটু উৎসাহ দেবেন,,, আমি একটু ভিন্ন স্বাদের আস্বাদ আপনাদের দেবো,,, একটু পাশে থাকবেন।

চতুর্থ অধ্যায়

“আচ্ছা,, কোন সারপ্রাইস এর কথা হচ্ছিলো তোমাদের মধ্যে?”আমি রাহুলকে প্রশ্ন করলাম।
“আরে,, jax আমায় বলেছিলো ডিল ক্র্যাক করতে পারলে ও আমায় সারপ্রাইস দেবে,, আজ সেইজন্য প্রাইভেট পার্টি ছিলো ওর বাড়ি,, ও নাকি আগে থেকেই জানতো আমি পারবো,, তাই নাকি আমার সারপ্রাইস ওর বাড়ি আছে। "
শুনে আমি হাঁপ ছেড়ে বাঁচলাম। আমার সন্দেহ মিথ্যে,, এটা যে আমায় কি প্রশান্তি দান করলো তা ভাষায় বোঝানো সম্ভব নয়,, আজ ও আর আমি যে রেঞ্জ রোভার-এ বসে আছি,, সেটাও রাহুলকে তার বস রিওয়ার্ড দিয়েছিলো,, আচ্ছা এবারেও কি কোনো luxury car নাকি অন্য কিছু,, কে জানে?


রাহুলকে আমি অনেকদিন থেকে ভালোবাসি,, ওর নিষ্পাপ মুখ আর ততোধিক নিষ্পাপ হাসি,, আমার কাছে পৃথিবীর সবথেকে দামি জিনিস। এখনো মনে পরে ওর জন্য রোজ কোনো না কোনো খাবার রান্না করে টিফিনে নিয়ে যেতাম,, আর ও আমার রান্নার ভীষণ প্রশংসা করতো,, হ্যা,, আমাদের বাড়িতে একটি সহজাত প্রতিভা বিদ্যমান,,, সবাই খুব ভালো রান্না করতে জানে,রাহুল মেরিটরিয়াস স্টুডেন্ট ছিলো,, ম্যাথ, ফিজিক্স,কম্পিউটার সায়েন্স,হিস্ট্রি, ল, পলিটিকাল সায়েন্স, জিওপলিটিক্স, কারেন্ট অ্যাফেয়ার্স, পলিটিক্স,, সব কিছুতে ওকে জিনিয়াস বলা যায়,, ও upsc তে বসতে চেয়েছিলো,, কিন্তু ও জব পেয়ে গেলো,, আর তারপর ল্যাক অফ এনার্জি,, কিন্তু এখানেও ও সফল,, মাত্র ২৮ বছর বয়সে কে কোম্পানির COO হয়? আমি ওকে সারাজীবন সাপোর্ট করেছি,, আর করেও যাবো,,

Jax এর কথা -

যে মেয়েটাকে আজ আমি চুদছি সে একটা কল গার্ল,, বাট pawg,, I like that,, ওর পাছায় আমি মেরে মেরে লাল করে দিয়েছি আমার এই কালো হাত দিয়ে,, উফফ এই মাগিটার mourning সাউন্ড সেরা,,, উঃ উঃ উঃ,, ওঃ ওঃ ওঃ,, ফাক মি,, ফাক মি ড্যাডি,, ফাক মি হার্ডার,, ওওও.... ইওর কক ইস সো বিগ,,, ইটস স্ট্রেচিং মাই পুসি ব্যাডলি,,, ওওও,, ইয়াহ,, ইয়াহ,, ইয়াহ,,, ফাক ফাক ফাক ফাক ফাকককক,,,,, এর বিগ বুবস আমি দাঁত দিয়ে কামড়াচ্ছি,,,,,, আর মনে মনে আমি ঐন্দ্রিলাকে চুদছি,,,, ওর টাইট গুদ আমি গ্র্যান্ড ক্যানিয়ন বানাবো,,, ইন্ডিয়ান দের সেক্স এবিলিটি নিয়ে আমি doubtful,, ওরা ২থেকে ৩বারের বেশি অর্গাজম মেয়েদের দিতে পারে না,,, I think অনেকের ধোন তো g-spot অব্দিই পৌঁছায় না,,, যাই হোক আমি এখন মন দিয়ে মেয়েটার বাম মাই চুষতে লাগলাম,, এই মেয়েটাও বেশ ভালো,,, chubby প্লাস pawg,, একে আমি আমার বাধা মাগি বানাবো,,, ওর সারা গায়ে আমি হাত বোলাতে লাগলাম,,, ও ওর নিজের গায়ে বোতল থেকে তেল ঢাললো আর আমায় আহ্বান জানালো,,

ঐন্দ্রিলা আস্তে আস্তে নিজের nipples এ ওর আঙ্গুল বোলাচ্ছে,,, আর আমার দিকে সেক্সি লুক নিয়ে ঠোঁট কামড়াচ্ছে,,,ওর পিঠে একটি হিলহিলে সাপের ট্যাটু,, ওর ওই মোহময়ী শরীরকে ও আস্তে আস্তে দোলাতে লাগলো,, আমি এইদিকে weed সেবন করছি,, ওর চুল খোঁপা করে বাঁধা,,,, উফফ কি যে আবেদনময়ী লাগছে,, ও একটি গোলাপি প্যান্টি পড়েছে,,, পিছনে একটি সেক্সি মিউসিক হালকা স্বরে চলছে,,, ও এবার পিছনে ফিরে হালকা করে নিজের পাছা দোলাতে লাগলো,,, কি কমনীয় পাছা ঐন্দ্রিলার,,, হালকা গোলাপি আভা,,, আহা যেনো রঙিন পেঁজা তুলো,,,, আমি আর নিজেকে আটকাতে পারলাম না,,, উঠে গিয়ে ওর পাছায় একটি গভীর চুমু দিলাম,,, ও “ইসস "বলে আমার দিকে ওর গভীর মায়াভরা চোখ নিয়ে তাকালো,,, আমি আর পারলাম না,, ওর পাছার খাঁজে মুখ ডুবিয়ে দিলাম,,,, ও "ওহ,,,, আহা,,, ও মাগো "বলে উঠলো,,,, আমি ওর গভীর নাভির গর্তে আঙ্গুল ঢুকিয়ে দিলাম,,, ওর পাছার গন্ধ কি মিষ্টি,,, এই গন্ধ কোনো এসেন্সের নয়,, এই গন্ধ ওর জন্মগত,, আমি আস্তে আস্তে ওর পাছার ফুটোয় জীব বোলাতে লাগলাম,, ও আরামে কোকিয়ে উঠলো,, আর ওর একটা হাত আমার মাথায় চেপে ধরল,, আমি আমার ডান হাতটা ওর মাইতে দিলাম,, আহঃ কি সুন্দর নরম মাই ওর,,,, আমি জোরে জোরে টিপতে লাগলাম,,, ও ব্যথায় চেঁচাতে লাগলো আর বললো “ওহ মাগো,, লাগছে ,, প্লিস আস্তে টিপুন”,,, আমি বললাম “কল মি ড্যাডি দেন ”ও বললো “না,, কখনো বলবো না ”,, আমি বললাম “আচ্ছা তাই!ঠিকাছে,,,”বলে ওর দুই মাই জোরে জোরে ডলতে লাগলাম,,,, আর ও এবার কামার্ত  স্বরে চেঁচিয়ে উঠলো,,,, আমি আর পারলাম না,,, সোজা হয়ে দাঁড়িয়ে আমার ১১ ইঞ্চির ধোন বার করে ওর গুদের ফুটোয় থুতু লাগিয়ে ধোনটাকে ঢুকিয়ে দিলাম।
[+] 1 user Likes peepoyee12345's post
Like Reply
#5
হঠাৎ আমার চোখ খুলে গেলো ,,,, সারা দেহ আমার ঘামে জবজবে হয়ে গিয়েছে,,, ঘন সাদা বীর্য আমার ধোন বেয়ে আস্তে আস্তে গড়িয়ে পড়ছে,,, আমি নিজের উত্তেজনা এখনো আটকাতে পারছি না,, হায় ঈশ্বর এটা স্বপ্ন ছিলো!!তুমি আমার সাথে এমন অবিচার করলে,, ঠিকাছে এই স্বপ্ন এবার সত্যি হবে,, তার জন্য যা করতে হয় আমি করবো,,, পাশে দেখি আগের দিনের মাগীটা শুয়ে আছে,,, ওকে,,, এখন দুধের স্বাদ ঘোলে মেটাতে হবে দেখছি,,,

ঐন্দ্রিলার কথা -

আজ  বিকেলে রাহুল আর আমায় jax এর বাড়ি যেতে হবে,, এটা আমার চেয়ে দুঃস্বপ্নের বেশি আর কিছুই না,, কি হবে ছাই আমার রিওয়ার্ড দিয়ে!!কোনো দরকার নেই,, এর চেয়ে যদি রাহুল চাকরিটা ছেড়ে দিতো তাহলে কতো ভালো হতো,, কিন্তু ওর এম্বিশন,, ওটার জন্যই আমি চেয়েও ওকে কিছু বলতে পারি না,, ওর স্বপ্ন বিশাল,, ওর জন্য পরিশ্রমও ও করে,, কিন্তু এর মূল্য যে কি হবে তা ভগবানও কি স্বয়ং জানেন??
Jax স্পেশালি আমায় নিয়ে যেতে বলেছে,, হায় ওর কতো অত্যাচার যে আমায় সহ্য করতে হবে?? কেন যে ছাই এই রূপ পেলাম,, এটাই আমার কাল হলো,, এই জানোয়ারটার লালসা থেকে কি আমি রক্ষা পাবো??

Jax এর ডায়েরি -
১৬ই জুলাই, রাত ২:৩০,
       আজ বেশ ইন্টারেষ্টিং ছিলো আমাদের প্রাইভেট ইভনিং পার্টি। আমার ড্রিম কুইন আজ আমার সহ্যের পরীক্ষা নিচ্ছিলো,, ওর পরনে ছিলো একটি মিডনাইট ব্লু আনারকালী,, সেইসাথে গলায় দামি নেকলেস আর সিঁথিতে সিঁদুর আর হাতে সোনার বালা,,নেকলেসে সোনা, হিরে, ব্লু sapphire,এমারেল্ড কি নেই,,,সাক্ষাৎ রাজেন্দ্রানী লাগছিলো আজ ঐন্দ্রিলা,, ওর যা রূপ মেকআপ ওর প্রয়োজন নেই,, সেটা ঐন্দ্রিলা নিজেও জানে,, তাই হালকা মেকআপই ও করেছে,,

রাহুলের রিওয়ার্ড ছিলো একটি রোলস রয়েস গোস্ট,, রাহুল রোলস রয়েস দেখে কিছুক্ষনের জন্য বাকরুদ্ধ হয়ে গিয়েছিলো,, ঐন্দ্রিলার কোনো ভাবান্তর দেখলাম না,, কিন্তু রাহুল পুরো fascinated হয়ে গিয়েছিলো,, এরপর আমি আরো একটা বোমা ফাটালাম,,,
বাডি আমি ১৫দিন ১৪ রাতের হাওয়াই এর টিকিট বুক করেছি,,, তুমি আর তোমার মিসেস,, আমি ও আমার এক বন্ধু রব,, যদিও ও এখন দিল্লী আছে,,, আমরা ২৪ এর রাতের ফ্লাইট-এ যাবো,,, তোমার জন্য আমার এই ছোট্ট উপহার বাডি,,,
আমি জানতাম রাহুল এতে খুব খুশি হবে,, আর হলোও তাই,, কিন্তু ঐন্দ্রিলা মুখে আষাঢ়ের কালো মেঘ জমেছে,,, ও যেনো কিছু বলতে চেয়েও বলতে পারলো না,,, শুধু একটা শুষ্ক হাসি হেসে রাহুলের দিকে তাকালো,,
আমি রাহুলকে বললাম “বাডি,, শপিং যা করার করে নাও,,, আর হ্যা কাল রব মুম্বাই আসবে,,, ওর সাথে তোমার একটা মিটিং আছে,, ওদের কোম্পানির কিছু কার্গো শিপ আটকে আছে,, আমাদের একটু ইস্যুটা সল্ভ করতে হবে,,,, আর একটা কথা,, আমি চাই তোমার মিসেস আমাদের কোম্পানিতে জব করুক,, উনি খুব স্মার্ট এবং এনার্জিটিক,, উই নিড হার,, প্লিস বাডি না করো না।”
আমি যেটা চেয়েছিলাম সেটাই হলো,, রাহুল সাগ্রহে রাজি হলো,, বললো “jax আমি অনেকদিন ধরে ওকে বলি কোনো একটা জব করতে,, ও আমার কোনও কথাই শুনতো না,, ওর সিভি ভালো,, ওর কোয়ালিফিকেশন ভালো,, ওর সেটা বোঝা উচিত,, আজ আমি যেখানেই আছি যেমন আছি সব ওর জন্য পসিবল হয়েছে,, ওর জন্য এতটা আমায় করতেই হবে,, ডোন্ট ওয়ারি jax ও জব করবে।”
আমি ঐন্দ্রিলার দিকে তাকিয়ে দেখি ও অবাক করা দৃষ্টি নিয়ে রাহুলকে দেখছে,, কিন্তু রাহুল যে ওর কথা রাখবে আমি সেটা জানি,, তাই এই নিয়ে বেশি মাথা ঘামালাম না,, আমার এখন প্রথম কাজ ঐন্দ্রিলাকে আমাদের অফিসে জব দিয়ে ওর তাড়াতাড়ি প্রমোশন দিয়ে আমার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট করা,, আমি আমার প্রথম পদক্ষেপ সফল ভাবে নিয়েছি,,
যাক আর বেশি কিছু লিখবো না,, ঘুম পাচ্ছে,, আজ আর সেক্স করা হলো না,, কিন্তু হাওয়াই-তে আমার আর ঐন্দ্রিলার ফুলসজ্জা হবে ভেবেই আমার ধোনে রোমাঞ্চ জাগছে,,

ঐন্দ্রিলার কথা -
রাহুল এটা কি করলো,,, ও রাজি হলো jax এর প্রস্তাবে,, ও চাই আমি চাকরি করি ওই মানুষের মুখোশধারী নেকড়ের আন্ডারে,, ও কি এর ভয়াবহ পরিণতি বুঝতে পারছে না,, এতো বুদ্ধিমান ছেলে হয়ে এতটা বুঝতে পারছে না!!!নাকি ও বন্ধুপ্রেমে অন্ধ হয়ে গিয়েছে!!আমি ওকে আগের দিন jax এর মতিগতি নিয়ে সতর্ক করেছিলাম,,, ও তো হেসেই উড়িয়ে দিলো,, বললো “আরে আমেরিকান কালচারে ওই সব flirting নরমাল,, আর jax তো আমেরিকান,, এইসব সিরিয়াসলি নিচ্ছ কেন,,”আর আজ যখন ও রোলস রয়েস পেলো তারপর তো আমার আর কোনও বলার জায়গায় নেই,, ওকে আমার থেকে ভালো আর কে চেনে?? ও এখন jax এর এগেইনস্ট-এ কোনও কথাই শুনবে না। দেখি কি করা যায়?? ভোলানাথ আমাদের রক্ষা করো প্রভু।
[+] 1 user Likes peepoyee12345's post
Like Reply
#6
দারুন হচ্ছে,, চালিয়ে যান,,, নিয়মিত আপডেট দেবেন
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)