Thread Rating:
  • 18 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
যৌবনের আশা সর্বনাশা
#1

রবির বয়স তখন ১৫ যখন সে কমলা আর ওর স্বামীর সাথে ওদের গ্রামের বাড়িতে থাকতে আসে।রবির বাবা-মা দুজনেই একটা দুর্ঘটনাতে মারা যান।ওদের বাড়িতে আগুন লাগে ,সেই আগুনে ওদের গোটা বাড়ি আর ওনারা জ্বলে ছাই হয়ে যান।কমলার বোন ছিল রবির মা।একমাত্র পরিবার বলতে কমলা মাসিই,তাই সে ওদের কাছে চলে আসে।



 শুরুর দিকে রবি একদম চুপচাপ থাকত,নিজের মনেই খেলা করত, কারো সাথে সেমন কথা বলতো না।পরিবারের শোকে তো এরকমই হওয়ার কথা,নিজের বাড়ির কথা হয়তো ওর খুব মনে পড়তো। রবির ১৭ বছর এর জন্মদিনের এক সপ্তাহের মাথায় কমলার স্বামী রাকেশ মারা যায়।মাঠে লাঙ্গল চালাতে গিয়ে একটা আঘাতে ওনার মৃত্যু হয়।হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সে প্রাণ হারায়।কমলা তখন ৩২ বছরের যুবতি বিধবা, এমনকি রবির মন থেকেও আগের শোকটা মুছে যায়নি।



 কমলার ভাগ্য ভালো যে রবি তখন তার কাছে ছিলো তাই তাকে তার জমি জায়গা হারাতে হয়নি।তার গড়ন ভালো ছিলো,চাষেবাসে মনও তার ছিলো,সারা বছরের ফসলে তাদের গুজরান হয়ে যেত।বাড়ন্ত বয়েসে খাটাখাটুনির জন্য আরো পেটানো হয়ে যায় রবির শরীর,পেশিতে দৃঢ় তার বাহু।আঠারো বছর পেরিয়ে তাগড়া যুবকে পরিনত হয় রবি।



 একটি বিশেষ গরমকালের সন্ধ্যেতে, রবি ঘরে ফিরে আসে,কমলা তার জন্য খাবার তৈরি করে রেখেছিল।স্নানটান করার পর সে তার ঘরে দিকে এগিয়ে যায়।



 “কি রে!!কোথায় যাচ্ছিস??খাবি না?”, কমলা জিগ্যেস করে।



 “আমি একটা ভালো জামা গায়ে দিয়ে আসি”, রবি উত্তর দেয়।



 কমলা বলে,“তোর আবার কিসের জামার দরকার রে?”খোলাগায়ে থাকা রবিকে দেখতে তার মন্দ লাগে না।



 “না, জামা গায়ে না দিলে আস্বস্তি হয় আমার”,রবি ওর মাসিকে বলে।



 “গরমকালে উদোল গায়ে বসে থাকে আমি কিছু মনে করব না রে,আমিও পারলে না জ়ামা গায়ে দিয়ে থাকি।”,কমলা বলে।



 “ঠিক বলছ তো! কিছু মনে করবে না”



 “না রে।”



 সন্ধ্যের খাবার খেতে খেতে তারা দুজনে খেতের গল্প করতে থাকে,কি কাজ হচ্ছে খামারে,ফসল কেমন হবে।কিন্তু,কথা বলার থেকে কমলার নজর বেশী রবির উদোল গায়ের দিকে চলে যায়।শোবার পর কমলার খালি তার মরদের কথা মনে পড়তে থাকে,রাকেশের বাড়াটা আজ খুব মনে পড়ছে তার।



 পরদিন রবিবার সকাল, এইদিনে কেউ আর মাঠে যায় না কাজ করতে।কমলা রবির স্নানের জন্য জল তৈরি করে,তাড়াতাড়ি স্নান করে সে শহরে যাবে তার বন্ধুদের সাথে। বাথরুমে ঢুকে সে যেই তার মাথার উপরে জল ঢালতে যাবে।তখন কমলা জানালার ধারে তৈরি থাকে কখন রবি ডাকবে মাসি’কে আরো জল দেওয়ার জন্য।



 কিছুক্ষন পরেই রবি হাঁক দেয়, কমলা ঢুকে আস্তে করে ওর মাথায় জল ঢালতে থাকে।মাথায় জল নিতে নিতে রবি বলে, “মাসি,আমার কিন্তু ইচ্ছে করছে না তোমাকে ছেড়ে যেতে,দুদিনের জন্য আমাকে বাইরে থাকতে হবে।”



 “হ্যাঁরে খারাপ তো আমারো লাগে”, কমলা বলে, “তুই কি সবদিন এভাবেই মাথা মুছিস?তাই তোর মাথা সবসময় এতো ভিজে থাকে।”



 এই বলে গামছা দিয়ে ভালো করে তার মাথা মুছে দেয় মাসি।


 রবি বলে, “আহ!ভালো লাগছে মাসি,এইরকম করেই প্রতিদিন মুছে দিলে কত ভালো হত বল দেকিনি?”

মুছতে মুছতে কমলা ওর মাথাটা কে নিজের বুকের কাছে নিয়ে আসে, রগড়ে রগড়ে মাথা মুছতে থাকে।কমলার খেয়াল ছিল না ঘর মুছতে গিয়ে ওর ব্লাউজের দুটো বোতাম ছিঁড়ে গেছে, ছেঁড়া জামার ভিতর থেকে পূর্ণিমার চাঁদের মত স্তনটা উঁকি মারছে। রবির চোখটা বারবার ওদিকেই চলে যায়।রবি আড়চোখে মাইটার দিকে তাকিয়ে জিগ্যেস করে, “আমি যখন বাইরে কোথাও যায় তখন তোমার কষ্ট হয়না?”



 “হ্যাঁ রে, কষ্ট তো হবেই,কিন্তু তোকেও তো শহরে কাজে যেতেই হয়।”



 রবি মনে মনে ভাবে কাজে তো আমি থোড়াই যাই, আমি তো যাই চম্পা মাগীকে চুদতে, ঘরে যদি গুদ মারবার কোন সুযোগ থাকে তাহলে কে যায় বাজারু মেয়েকে ঠাপ মারতে।



 কমলা জিগ্যেস করে, “রবি তুই কি আমাকে তোর মায়ের মত করে দেখিস না, শুধু চুপ করে বসে থাকিস, কথা বললে আমারও একটু ভালো লাগে রে!”



 রবি চুপ করে ভাবে, “এই মাগির সাথে কি আর কথা বলব?”



 কমলা থেমে না গিয়ে বলে, “যেদিন তোর মা বাবার মত আমিও দেহ রাখব, দেখি তখন কার সাথে কথা বলার থাকে।”



 এই কথা শুনে রবি আর থাকতে পারে, চোখ দিয়ে জল বেরিয়ে আসে, মাসির বুকে মাথা রেখে মাসিকে জড়িয়ে ধরে।কান্না ভেজা গলায় সে বলে,“মাসি তুমি একথা বলবে না,একদম বলবে না।” মাসি আর বোনপো মিলে একে অপরকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে।



 রবির মাথার চাপে কমলার বাতাপি লেবুর মত বড় মাইটা, ছেঁড়া বোতাম গুলোর ফাঁক থেকে আরো ঠেলে বেরিয়ে আসে।কমলার খেয়াল নেই তখন সে রবিকে শান্ত করতে ব্যস্ত।রবিও মাসির নরম বুকটাতে মাথাটা চেপে রাখে,এদিক ওদিক করতে করতে ফট করে মাইয়ের বোটাটা রবির মুখে এসে ঠেকে।রবির ঠোটের ছোঁয়াতে শিউরে উঠে মাসি।টসটসে তুলতুলে মাইটা রবির বুকেও দোল তুলেছে,কালো রঙের চুচিটা বড় সুন্দর,বাম দিকের চুচিটার চারদিকের হাল্কা বাদামি রঙের বলয়টাতে একটা তিলও আছে।স্তনদুটো কি বড় আর কি গোলাকার,বয়সের হাল্কা ছাপ পড়ে একটু ঝুঁকে আছে মাইটা। হাত বাড়িয়ে বাম মাইয়ের বোঁটাকে আঙ্গুল দিয়ে ধরে ফেলে।চমকে গিয়ে কমলা রবির হাতটা দূরে সরিয়ে দেয়।রবি মাসির চোখে চোখ রাখে।দুজনের কথা যেন কয়েক মুহুর্তর জন্য থেমে থাকে,রবি দুচোখ ভরে দেখতে



 থাকে গোল গোল বুকখানা মাসির।ব্লাউজটা কখন ছিঁড়ে কাঁধ থেকে ঝুলছে,সুকালের ঠান্ডা হাওয়াতে মাইয়ের বোঁটাটা আরো খাড়া হয়ে দাঁড়িয়ে ওঠে। রবি আস্তে আস্তে মাথা নামিয়ে বোঁটাটার উপরে হাল্কা করে জিভ বুলিয়ে বলে, “দেবে না আমায়?”



কমলা সন্তানস্নেহে স্তনবৃন্ত রবির মুখে দেয়,নরম রাবারের মত বোঁটাটাকে নিয়ে কি করে খুঁজে পায় না,ঠোঁট চেপে রেখে আস্তে আস্তে চুষে চলে বাচ্চা ছেলেদের মত, মাঝে মাঝে জিভ দিয়ে গোটা মাইটাকে চাটতে থাকে,বোঁটাটাকে দাঁত দিয়ে ধরে বেলুনে ফুঁ দেওয়ার মত বাতাস ছাড়ে মুখ দিয়ে সে,গরম সেই হাওয়া কমলার সব বাঁধন দূরে ঠেলে সরিয়ে দেয়,গুদের মুখে যেন বন্যা নামে।



 বিপুল বড় ডান মাইটা চুষতে চুষতে খেয়াল মেটেনা রবির, অন্য হাতে বাম দিকের স্তনটা ধরে দলতে থাকে, দুই হাতও যেন যথেষ্ট নয় একটা মাইয়ের জন্য।দুই ইঞ্চির বোঁটাটাকে আঙ্গুল দিয়ে ধরে মুলতে মুলতে মুখে যতটা পারে বাম মাইটা ঢোকাতে থাকে।কমলার জীবনে যেন হারানো সুখ ফিরে আসে, সব হারানো ছেড়ে নতুন করে কিছু পাওয়ার আশা তার মনে উঁকি দেয়।ছেলেটা্ যেন তার বুকদুটোর প্রেমে পড়ে গেছে, খাবি খাওয়ার মত প্রাণপনে চুষে চলেছে মাইটা।রবি চোষা ছেড়ে হাল্কা কামড় লাগায় মাইয়ের উপরে।উহ!করে আওয়াজ বেরিয়ে আসে কমলার মুখ দিয়ে,রবি জিগ্যেস করে, “কষ্ট দিলাম না তো মাসি তোমায়?”



 “না রে, সোনা,যেমন ইচ্ছে কর তুই,আরেকটু জোরেও কামড় দিতে পারিস।”



 রবি দাঁত চেপে ধরে স্তনের উপরে,বলে, “লাগছে নাতো??”



 কমলা বলে, “না না,আরো একটু জোরে চেপে ধরে থাক”



 আরো জোরে দাঁত চেপে ধরে স্তনবৃন্তের উপরে, কমলা বলে, “না আরো জোরে”



 মাসিকে যেন কষ্ট দেওয়ার জন্যই খুব করে দাঁত চেপে ধরে, “নাও মাসি,কেমন লাগছে বল?”



 “আহ!এইতো করে না কামাড়ালে হয়?তবে সব সময় চেবাস না।চুচিতে ঘা হয়ে যাবে।”মাসির কথা শুনে ভালো করে চুষতে থাকে রবি।অনেক বড় বয়স পর্যন্ত রবি মায়ের দুধ ছাড়েনি,দুধ না থাকলেও মাই মুখে না নিলে রবির ঘুম আসতো না।তাই ভালো করেই মনে আছে নিজের মায়ের দুদুর কথা।মায়ের স্তন গুলো এর থেকে বড় আকারের হলেও মাসির দুধগুলো যেন আরো আকর্ষক। রবিকে চুপ করে থাকতে দেখে কমলা জিগ্যেস করে, “কিরে কি ভাবছিস এত?”



 “না,ভাবছিলাম এত সুন্দর তুমি?”



 কমলা মুচকি হেসে বলে, “উদোল গা হয়ে তোকে মাই খাওয়াচ্ছি বলে সোহাগ উথলে উঠছে তোর নাকি?”



 “না না সত্যি”



 “তবে,নিজের মাসির চুচি ছুঁইয়ে বল।” মাসির কথা শুনে রবি একটা মাই টিপে রেখে অন্যটার চুচিটা কামড় দিয়ে বলে, “সত্যি সত্যি সত্যি, তোমার দুধ ছুঁইয়ে মিছে কথা বলব না।”



 কমলা মাসি যখন ওকে দুধ থেকে ছাড়িয়ে নেয় রবি ভাবে এখানেই তার পালা শেষ।


 তারপর মাসি ওকে আবার বামদিকের দুধের দিকে টেনে আনে,বলে, “কি রে, এদিকের জিনিসটা বাদ রয়ে যাবে নাকি??”কথা না বাড়িয়ে ওই মাইটাকেও আদর সোহাগে,চেটে,চুষে ধন্য করে দেয়।
মাইয়ের উপর চোষন কর্ম ছেড়ে একটু করে কাঁধএর দিকে মন দেয় সে,কাঁধে ছোট ছোট কামড় দিয়ে অস্থির করে তোলে কমলাকে,ঘাড় পেরিয়ে মুখের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকে,দুজনের চোখেই তখন কামের চাহুনি,মাসি বোনপোএর সম্পর্কের নিষিদ্ধ সীমারেখা কে অতিক্রম করার অপেক্ষা মাত্র।মাসির ঠোঁটে ঠোঁট রাখে রবি,নারীর ওষ্ঠ যে এত কোমল হয় সে আগে অনুভব করেনি।চুম খেতে খেতে মাসি রবির মুখে নিজের ঠোঁট ঢুকিয়ে দেয়, আগুন ছুটে যায় রবির মাথাতে,বাড়া ঠাটিয়ে অস্থির রবি হাত দিয়ে শাড়ির পেঁচ খুলতে যায়।মাসির নিষিদ্ধ অঞ্চল তাকে ডাকছে যেন।



 শাড়ির কোঁচে হাত পড়তে কমলার যেন হুঁস ফিরে আসে,শরীরের তাড়নাতে দুজনে কি পাপ করতে চলেছে?ভগবান তাদের ক্ষমা করবেন না।কমলা হাত ছাড়িয়ে দেয় রবির।রবি বলে, “মাসি কি করছ?ভালোবাসতে দাও আমাকে,এরকম করো না।”


“না রে,এ জিনিসটা আলাদা…এ মহা পাপ,নরকেও ঠাঁই হবে না আমাদের।”বোকার মত কথা শুনে মাথা গরম হয়ে যায় রবির।ছুটে বাড়ি থেকে বেরিয়ে যায় ও, সাইকেল নিয়ে বাইরের পথ দিয়ে কোথাও চলে যায়।পিছনে আলুস্থালু বেশে কমলা ছুটতে ছুটতে জিগ্যেস করে, “রবি রাগ করিস না বাবা!একটু বোঝার চেষ্টা কর বাবা ফিরে আয়।” রবির কানে কিন্তু কথা ঢোকে না,শহরের দিকে চলে যায় সাইকেল নিয়ে।
........
[+] 2 users Like Fardin ahamed's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Puro story diben plzz  Namaskar
[+] 1 user Likes Kiara Sanon's post
Like Reply
#3
(10-12-2022, 02:49 PM)Kiara Sanon Wrote: Puro story diben plzz  Namaskar

আচ্ছা
Like Reply
#4
.
সারাদিন ঘরের কাজে মন লাগে না কমলার,সকালের ঘটনাতে তার এমনিতেই গুদ ভিযে একাকার।সব কাজ ছেড়েছুড়ে শশা দিয়ে গুদ খিঁচতে থাকে,গুদে উংলি করতে করতে মনে করতে থাকে তার চুচির উপরে রবি যখন আদর করছিলো সে সময়গুলোর কথা,স্তনগুলোর উপর রবি যে আদর করেছিলো,সেই স্তনটা কমলা নিজেই আঙ্গুল দিয়ে চিপতে থাকে।শশা দিয়ে নিজের গুদে ঠাপ মারতে মারতে জল খসাতে খসাতে বোধ ফেরে তার, কি ভুলটাই না সে করেছে।



 ওদিকে শহরে গিয়ে একটা ছোট বারে গিয়ে কয়েক পেগ গিলে আগের সব কথা মনে করতে থাকে সে।মাসির শরীরের টান সে মনে হয় জীবনেও ভুলতে পারবে না।যে কোমরটাকে সে বেড় দিয়ে ধরেছিল, ওই নরম কোমরটা। বিশাল দুটো স্তনের চেহারা, ফর্সা বাতাপি লেবুর মত রসালো মাইখানা, কালো চুচি চুষতে চুষতে সব ভুলে যাওয়া।সাদা মরালীর মত গ্রীবাখানা আর তার লাল নরম ঠোঁটখানা। আস্তে আস্তে নিজের মনকে প্রবোধ দেয়,জানে সে এ জীবনে এ আশা তার পুরন হওয়ার কথা নয়।মাসির কোনও দোষই নেই, সে কেন শুধু শুধু মাসির সাথে তার সম্পর্ক খারাপ করবে। মদের নেশা কাটিয়ে সে আবার বাড়ীর দিকে এগিয়ে যায়,ফিরতে হবে তাকে।



সাইকেল চালিয়ে ঘরে ফেরে রবি, তখন সন্ধ্যে হয়ে গেছে।বাইরের ঘরের বাতি তখনও জালানো হয়নি, রবি মনে মনে ভাবে কী ব্যাপার মাসি কি কোথাও গেছে নাকি?



 ঘরের ডুপ্লিকেট চাবিটা দিয়ে ঘর খুলে ভিতরে ঢুকে বসার ঘরে বসে রবি।কিছুক্ষন পরে কমলা বাড়িতে ঢোকে, কমলা জিগ্যেস করে, “কিরে কখন ফিরলি রবি?”



 “এই একটু আগেই মাসি।”


 “দাঁড়া, জামা কাপড় বদলে আসি আমি।এই একটু আগে পুকুরে গেছলাম স্নান করতে।”

রবির সামনে দিয়ে পেরিয়ে কমলা তার ঘরের দিকে এগিয়ে যায়। গায়ে তার ভেজা শাড়িটা পেঁচিয়ে জড়ানো মাত্র।কল্পনার কোন অবকাশ রাখেনি মাসি।যদিও এই অবস্থায় তাকে অনেকবার দেখেছে রবি কিন্তু আজকের ব্যাপার পুরো আলাদা, সকালে মাসীর সাথে ওরকম মাখামাখি হওয়ার পর আলাদা লাগছে মাসিকে,মাসি নয় এখন কমলা তার কাছে,পুরো ডবকা মাগী।ভেজা শরীরের শাড়িটা ফর্সা তার দাবনা আর পাছাটাকে ঢেকে রাখতে পারেনি।সকালের ঘটনা মনে করে আবার বাড়াটা তার দাঁড়িয়ে যায়।ঠাঁটিয়ে ওঠা বাড়াটাকে শান্ত করার চেষ্টা করে সে।ঘরে ঢুকে কমলা শাড়ি বদল করবার জন্য গায়ের শাড়িটা খুলে আলনা থেকে শায়াটা খুঁজে পড়তে যাবে সেই সময় আয়নাতে দেখে রবি বাইরে দাঁড়িয়ে, কমলা রবিকে বলে, “কীরে কিছু বলবি নাকি?”



 “হ্যাঁ,কিছু বলার ছিলো”



 “ভিতরে আয় রবি,খাটে বস।”



 ঘরের ভিতরে ঢুকে খাটের উপর বসে মাসির শাড়ি পরা দেখতে থাকে রবি।কমলা শায়াটা মাথার উপর দিয়ে গলিয়ে নীচে নামিয়ে কোমরের কাছে নামিয়ে গিঁট বাঁধতে তাহকে,ওই অবস্থায় তখন পিঠটা রবির দিকে।রবি তাকিয়ে দেখে মাসির কোমরের উপরে কোন কাপড় নেই,ভেজা পিঠে এখনও জলের ফোঁটা লেগে।পিছনের থেকে মাইটার পাশের দিকে মাংস খানিকটা দেখা যাচ্ছে,রবির এই হাঁ করে তাকিয়ে থাকা মাসির নজর এড়ায় না, রবিকে মাসি বলে, “এই রবি আই না, একটু আমার ভিজে পিঠটা মুছিয়ে দে।” বুকটা আবার ধকধক করে ওঠে তার, মাসির হাত থেকে গামছাটা নিয়ে আস্তে করে পিঠে বোলায় ওটা,স্নানের পর মেয়ে শরীরের হাল্কা গন্ধ নাকে ঠেকে রবির,কাঁধের উপর গামছা বুলিয়ে গোটা পিঠটা রগড়ে মোছে সে।রবির হাতের ছোঁয়াতে কমলার গোটা শরীরে কাঁটা দিয়ে ওঠে,যখন পিঠের মাঝখানে এসে রবির হাত থামে, তখন কমলা জিগ্যেস করে, “রবি কিছু বলবি বলছিলি?”



 “মাসি,আমি…আমি খুব লজ্জিত সকালের ঘটনাটাকে নিয়ে,ওরকম করা আমার উচিৎ হয় নি।”



 “না রে,যা হয়েছে,তাতে আমারও ত ভুল আছে,তুই তো ছেলেমানুষ,মাথা ত বিগড়ে যেতেই পারে,আমি বুড়ি হয়ে গেছি,ব্যটাছেলেদের প্রতি আমার খাইখাই ভাবটা মেটেনি এখনও।তুই কামের বসে ওরকম বলে ফেলছিলিস আমি জানি,বাড়া খাড়া হলে যেকোন মাগিকেই সুন্দর লাগে।”


 মাসির মুখ থেকে এরকম খিস্তিমূলক কথাবার্তা শুনে রবির তো বাড়া টং।কমলা থেমে না থেকে বলে, “সকালের মাই চোষাটা তোর ভালো লেগেছে?”

গামছটা হাত থেকে পড়ে যায় মাসির কথা শুনে।ঝুঁকে গিয়ে ওটা তুলে যখন উপরে তাকায় তখন সে দেখে মাসি উদোলে গায়ে তার দিকে তাকিয়ে মুচকি হাসছে,অবাক চোখে তাকিয়ে থাকা রবির হাতটা নিয়ে নিজের আধখানা নারকেলের মত স্তনের উপরে রাখে, “নে টেপ না,আবার দিচ্ছি তোকে,নিবি না?”



 হতভম্ব রবির মুখের দিকে তাকিয়ে মাসি বলে, “সব আমি আবার নতুন করে শুরু করতে চাই।” সব কিছু ঝাপসা হয়ে গিয়ে রবির চোখের সামনে ভাসে শুধু পেঁপের মত রসালো দুটো স্তন।দুহাত স্তনের উপরে রেখে মাসিকে বলে, “এবারে কিন্তু সব কিছু দিতে হবে।”দুহাতও যেন যথেষ্ট নয় একটা মাই ধরার জন্য,ডান দিকের স্তনটা মুখে পুরে খেলা করতে থাকে বামদিকের স্তনবৃন্ত নিয়ে।আঙ্গুলের ছোঁয়ায় পাগল ওঠে কমলার মন,উথাল পাথাল করে তার বুকটা।ছেলেটা পুরো স্তনপাগল,গোল গোল দুটো মাংসপিন্ড দিয়ে একে অনেকখনের জন্য ভুলিয়ে রাখা যায়, তার পিঠে বেড় দিয়ে জড়িয়ে আছে রবি,চূসে টিপে আদর করেছে স্তনদুটিকে।ওই অবস্থাতেই কমলা এগিয়ে এসে বিছানার ওপর শুয়ে পড়ে,তার উপর রবি হামলে পড়ে,হাপুস হাপুস করে মাই



খেতে থাকে,সোহাগে ভিজে আসে মাসির গুদটা,কামজলে গুদের মুখটা যেন ভেসে যায়।হাত দিয়ে কমলা রবির মাথাটা আরো নিচের দিকে ঠেলতে থাকে,কয়েক সেকেন্ডের জন্য কিছু বুঝতে না পারলেও রবি আন্দাজ করে নেয় কি চায়ছে কমলা।



 চুচিটা ছেড়ে আরো নিচের দিকে নামতে থাকে,পেটে চুমু খায়,নিচে নাভির উপরে জিভ রাখতেই মাসি তার তড়পে ওঠে।রবির মাথার চুলে আদর করতে থাকে হাত দিয়ে, নিচে নেমে শায়াটা তুলে নেয়,গুদের চেরা জায়গাটা রবির দিকে তাকিয়ে যেন হাসতে থাকে,হাল্কা বাদামী রঙের হলহলে গুদটা,ভেজা থাকায় গুদের ফুটোটা অনেকটাই খুলে এসেছে, গুদের উপরে ত্রিভুজের মত আকার করে বালগুলো কাটা।



 কমলা বলে, “তোর জন্য আজ গুদটা কামিয়ে রেখেছি আমি,যাতে তোর মুখে কিছু না লাগে।”



 “মাসি তোমার গুদটা ভারী সুন্দর,গোলাপের মত নরম পাঁপড়ি আছে যেন এতে।”



 মুখ নামিয়ে চেরা বরাবর জিভ দিয়ে চেটে দেয় রবি, ইসস করে মাসির মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে আসে।রবি জিগ্যেস করে, “খুব ভাল লাগছে না?মাসি?”



 “হ্যাঁ রে,আরো একবার,এ সুখের ছোঁয়া কোথায় আমি হারিয়ে ফেলেছিলাম।আমার মরদও আমার গুদ চাটতে খুব ভালো বাসতো।”



 চেরা দিয়ে মুখটা নামিয়ে গুদের গর্তের কাছে এনে জিভটা ফুটোটাতে ঢুকিয়ে গুদের জলটা টেনে নেয়,নোনতা গুদের জল খুব ভালো খেতে,কমলা বলে, “আমাকে যদি সুখ দিতে চাস তাহলে কিন্তু আমার জল খসাতে দিতে হবে,ভালো করে চাটতে থাক,তাহলে আমার ঝরে পড়বে রস।”



 দুহাত এনে গুদটা টেনে ধরে ফুটোটা বড় করে জিভ ঢুকিয়ে দেয় যতটা পারে,গভীরে গিয়ে জিভটা নাড়াতে থাকে, মাসির মুখ দিয়ে ইসস উসস আওয়াক বেরিয়ে আসে।“চোস চোস ভাল করে,ছাড়িস না কিন্তু বোকাচোদা।” মাসীর আজ্ঞা পালন করে, কিছুটা চাটা হলে, আঙ্গুল নিয়ে এসে গুদের ভিতরে ঢোকায় সে,একটা ঢুকিয়ে একটু অপেক্ষা করে, মাসি বলে, “চোদু ছেলে,কি হল,হাতটা নাড়া রে।” এরপর একের পর এক আঙ্গুল ঢুকিয়ে খিঁচতে থাকে, উপর নীচ করতে থাকে।পুরো আঙ্গুল ঢুকিয়ে মাসির গুদের ভিতরে গনগনে গরম মাংসটা অনুভব করে, তারপর আবার হাতটা উপর নিচ করতে থাকে, কামে আগুনে জ্বলতে থাকে মাসিও কোমর ওঠা নামা করতে থাকে,একসময় হঠাৎ করে হাত থামিয়ে আঙ্গুল বেঁকিয়ে ঘসে দেয় ভিতরে।অভিজ্ঞ হাতের কাজে কমলার জল ছুটে যায়।হাত দিয়ে রবির মাথাটা আবার নামিয়ে আনে গুদের মুখে, মুখে ঢেলে দেয় কামজল।গুদের জলে যেন খাবি খেতে থাকে রবি, কাঁপতে থাকা মাসীর শরীর একটু থামতে সে আবার মাসির দেহের উপরে জায়গাতে চুমু খেতে খেতে উঠে আসে।মাইদুটোটে চুমু খেয়ে মাসির ঠোঁটের ভিতর জিভ ঢুকিয়ে দেয়, প্রবল জোরে চুমু খাওয়া হলে দুজনে থেমে গিয়ে একে অপরের দিকে তাকিয়ে থাকে।চোখে দুজনের ভালোবাসার দৃষ্টি।কিছুক্ষন পরে আবার ঠোঁট নামিয়ে আনে মাসির স্তনের উপরে,আবার চোষা শুরু করে।



 কমলা জিগ্যেস করে, “কিরে, এ জিনিসগুলোর মায়া কাটাতে পারিস না?”



 মাই মুখে নিয়েই কিছু একটা বলার চেষ্টা করে রবি।কিন্তু মুখ দিয়ে কানে বোঝার মত কিছুই পৌঁছায় না কমলার কানে।


 …?????…

জেঠি,ও জেঠি? বলি কোথায় আছো!ব্যাগগুলো বয়ে এনে আমার হাত যে ধরে গেল!” কমলা বাইরে থেকে মেয়েটার গলা শুনতে পায়,তাড়াতাড়ি করে ওঠে রবি আর কমলা।“যা না রবি দেখে আয়, এ সময়ে কে এলো আমাদের ঘরে,আমার পরনে তো কিছুই নেই!”, কমলা রবিকে বলে।



 কলের জলে মুখটা একটু ধুয়ে, দরজা খুলে দেখে বছর কুড়ির একটা যুবতি মেয়ে দাঁড়িয়ে।পাশে একটা ঢাউস সাইজের ব্যাগ।পরনে তার একটা কালো স্কার্ট,আর স্লিভলেস সাদা টপ।ফর্সা শরীরে টপটা ভালোই মানিয়েছে,মনে মনে ভাবে রবি।মেয়েটা জিগ্যেস করে, “জেঠি নেই ঘরে?” রবি ভিতরে ঢুকতে বলে জানায়, মাসি চান করতে গেছে,এখুনি বেরোবে।



 ব্যাগটা ভিতরে এনে, সোফার উপর মেয়েটাকে বসতে বলে।মেয়েটা জিজ্ঞেস করে, “আচ্ছা,তুমিই কি মাসীর বোনপো?আগে নিশ্চয় আমাকে কোনদিন দেখনি?”



“না আপনার সাথে আমার কোনদিনও দেখা হওয়ার সুযোগ আসেনি।”



 মেয়েটা বলে, “আমি কিন্তু তোমাকে ছবিতে দেখেছি,তুমি খুব হ্যান্ডসাম দেখতে কিন্তু।”



 “লজ্জা দেবেন না আমায়, আপনার নামতো বললেন না।”



 একটু হেসে মেয়েটা বলে,“আপনি করে ডাকবে না আমাকে,তুমি বলবে। আমার নাম মঞ্জশ্রী।কিন্তু আমাকে মিলি বলে ডেকো।”



 “আমার নাম রবি আর আমাকে রবি বলেই ডেকো।”



 এই সময় বাথরুম থেকে ভালো একটা নাইটি পরে বেরিয়ে আসে কমলা। এসে বলে, “ওমা মিলি কত বড় হয়ে গেছিস রে,সেই কতদিন আগে তোকে দেখেছিলাম বলতো।”



 মিলি উত্তর দেয়, “আমি যখন ক্লাস এইটে পড়ি,তখন।”



 কমলা রবিকে বলে মিলি তার দেওরের একমাত্র মেয়ে।কলকাতাতে থাকে, নিবেদিতা নিকেতনে হষ্টেলে থেকে এতদিন পড়াশুনা করেছে।তার আরেকজন দাদাও আছে।আর দিন পনের পরে মিলির দাদা রাজুর বিয়ে।তাই নিমন্ত্রন করতে এসেছে।



 মিলিকে কমলা জিগ্যেস করে, “কয়েকদিন থেকে যাবি তো রে?তোকে অনেকদিন পরে দেখছি,কিছুদিন পরে ছাড়ব।”



 “হ্যাঁ,জেঠি এখন আমার যাওয়ার কোন পরিকল্পনা নেই।”



 রবি মাসিকে বলে, “ও মাসি গল্প থামিয়ে আমাদের কিছু খেতে দেবে ত।”


 কমলা বলে, “ওমা ভুলেই গেছিরে,মিলি তুই কিছু খাসনি তো।যা হাতপা ধুয়ে আয়,খেতে দিই তোদেরকে।”বাথ্রুমের দিকে তোয়ালে নিয়ে হাতপা ধুতে চলে যায় মিলি। এই সুযোগের যেন অপেক্ষায় ছিল রবি,নাইটির বোতামের ফাঁক দিয়ে মাসীর মাইদুটোর দোলগুলো যেন ভালোই দেখা যাচ্ছিল।এগিয়ে এসে আবার মাসির স্তনের উপর হাত বোলাতে থাকে, পিছন থেকে ঠাটিয়ে থাকা বাড়াটা মাসির নাইটি দিয়ে ঢাকা পোঁদে ঠেকিয়ে দুহাত দিয়ে আচ্ছা করে মাসির স্তনদুটি মুলতে থাকে কাপড়ের উপর দিয়েই।

কিরে দুষ্টু,এই কিছুক্ষন আগে দুধ খেলি গুদ চাটলি,আশা কি এখনও মেটেনি?”কমলা রবিকে জিজ্ঞেস করে।



 বাথরুমে তখন জল ঢালার শব্দ থামেনি।নাইটির বোতামগুলো পটপট করে খুলে দেয় রবি, ফর্সা মাইদুটো আর বাদামি রঙএর বৃন্তটা বের করে এনে একহাতে টিপতে থাকে, আর একটা হাত নামিয়ে কাপড়টা হাত রেখে দেয় গুদের উপর।গুদের বাল টানতে টানতে রবি বলে, “তোমার এই শরীরটাকে দেখে নিজেকে থামানো যায়না,সেটা তো তুমিও জানো।”



 রবির আদরে সোহাগে কমলার চোখ যেন বুজে আসে।ছেলেটা পাক্কা চোদনখোর হবে,একে দিয়ে ঠাপাতে পারলে আমার নারীজীবন সার্থক,মনে মনে ভাবে মাসি।



 ওদিকে বাথরুমে জল ঢালার শব্দটা থেমে যায়,কমলা নাইটি আর কাপড়ের তলা থেকে রবির হাত সরিয়ে নেয়।রবিকে একটা চুমু খেয়ে রান্নাঘরের দিকে এগিয়ে যায় কমলা।বাথরুম থেকে বেরিয়ে এসে গামছা দিয়ে চুল ঝাড়তে থাকে মিলি,ঝুঁকে থাকায় নাইটির ফাঁক দিয়ে বেশ খানিকটা অংশ দেখা যাচ্ছে স্তনের। ঠাটিয়ে থাকা বাড়াটা মিলির নজর এড়ায় না,বুঝতে পারে ও নাইটির ফাঁক দিয়ে ওর দুদুর দিকে তাকাছে,লজ্জায় গাল লাল হয়ে যায়।রবি কিছুক্ষন পরে চোখটা মিলে স্তনের দিক থেকে সরিয়ে নেয়।এদিকে কমলাও রবিকে ডাকে টেবিলের উপর খাবারগুলো রাখার জন্য।



 টেবিলে বসে তিনজনে মিলে খাওয়া শুরু করে,খেতে খেতে রবির মাথায় বদবুদ্ধি চাপে,পাটা এগিয়ে দেয় টেবিলের নিচ থেকে কমলার পায়ের দিকে,তারপর খোঁচা দেয়।কমলার খাওয়া থেমে যায়,রবির দিকে তাকিয়ে চোখ দিয়ে যেন ইসারা করে বলে, “কী হচ্ছেটা কি?”



 রবি পা’টা আরো এগিয়ে নিয়ে যায় আর নাইটির উপর দিয়ে কমলার গুদে রাখে,পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে গুদের উপর চাপ দেয়।কমলা আবার রবির দিকে


তাকাতেই রবি জিভ দিয়ে ঠোঁট চেটে ইঙ্গিত করে,কমলা যেন আবার চোখ দিয়ে বকে দিয়ে,দুপায়ের মাঝখান থেকে রবির পাটা সরিয়ে নিচে নামিয়ে দেয়।মিলি তখন মন দিয়ে খেয়ে চলেছে,মাসী আর বোনপোর পিরিত তার নজরে পড়ে নি।রবি আরো কিছুক্ষন পরে পাটা এগিয়ে আবার পায়ে ঠোকা মারে,কমলা এবার কোন প্রতিবাদ করে না।রবি গ্রিন সিগ্নাল পেয়ে পা’টা আরো এগিয়ে নিয়ে সোজা নাইটির তলা দিয়ে গুদের মুখে নিয়ে টোকা দেয়,কমলা তখনও কিছু না বলে খেতে থাকে।রবি আরো মজা পেয়ে গুদের চেরা বরাবর পায়ের আঙ্গুল চালাতে থাকে, আর মাঝে মাঝে ফুটোটাতে একটু করে ঢোকাতে থাকে আঙ্গুল।শুকনো থাকা গুদ একটু পরেই ভিজে আসে, ফুটোটা আরো আলগা হয়ে আসে,আঙ্গুলটা আরো ভালো করে ভিতরে ঢুকিয়ে নাড়াতে থেকে রবি।কিছুক্ষন পরেই গুদটা জল খসিয়ে ঠান্ডা হয়ে যায়।পা’টা সরিয়ে নিচে নিয়ে আসে রবি।গুদের জলে ভেজা পায়ের অনুভূতি তার মনে অধিকার করে থাকে।এর মধ্যে কমলার খাওয়ার হয়ে আসে,আর রবিরও।মিলি তখনও খেয়ে চলেছে।মিলি কমলাকে বলে, “জেঠি,আমার একটু খাওয়া বাকি আছে চিন্তা করো না,আমি থালা রান্নাঘরে নামিয়ে দেব।”

রবি আর মাসি রান্নাঘরের ঢুকেই আবার পিরিত শুরু করে,রবি ফের মাসির মাইটা ভাল করে ডলতে,মাখাতে থাকে।কমলা চুমু খেতে থাকে রবির মুখে।মিলির পায়ের শব্দ শুনে দুজনে একে অপরের থেকে সরে যায়। রবি থালা বেসিনে নামিয়ে নিজের ঘরে চলে যায়। মিলিও থালা বেসিনে নামিয়ে জিজ্ঞেস করে, “জেঠু মারা যাওয়ার পর তুমি খুব একা হয়ে গেছিলে না,আমি খুব স্যরি,জেঠুর শ্রাদ্ধে আসতে পারিনি বলে।”



 কমলা মিলির মাথায় হাত রেখে বলে, “তোর তো পরীক্ষা চলছিল রে,তাই তোকে কেউ আমরা আসতে বলিনি,তোর পরীক্ষার ক্ষতি হয়ে যেত।”



 “রবি তোমাকে খুব ভালোবাসে,তাই না?”



 “হ্যাঁরে,বেচারার মা’বাবা কেউ নেই,আছি শুধু আমি,আমাকে নিজের মায়ের মত ভালোবাসে।আমাকে ভালো রাখে।আমি ওকে নিজের ছেলের মতনই ভালোবাসা দিই।ওকে নিজের কাছছাড়া হতে দিই না।”



 কমলা মিলিকে বলে, “তুই উপরের ঘরে চলে যা,আমি আসছি।রবির জন্য দুধ নিয়ে যাই,তারপর গিয়ে বিছানা তৈরী করছি আমি।” মিলি রান্নাঘর থেকে বেরিয়ে উপরের ঘরে চলে যায়।



 কমলা দুধ নিয়ে রবির ঘরে ঢুকে দেখে সে বিছানায় শুয়ে আছে,কিন্তু চোখদুটো খোলা,ঘুমায়নি রবি।কাছে গিয়ে বিছানার উপর বসে রবির মাথায় হাত বোলাতে বোলাতে বলে, “তোর জন্য দুধ এনেছি,সোনা!খেয়ে নে।” রবি দুধের গ্লাসে দিকে হাত না বাড়িয়ে, এক হাতদিয়ে নাইটির বোতাম খুলতে শুরু করে। কমলা জিজ্ঞেস করে, “কী করছিস দুষ্টু ছেলে?”



 রবি বলে, “বাহ রে তুমিই তো বললে,দুধ খেতে।খেতে দেবে না বুঝি?”



 কমলা হেসে বলে, “বোকা ছেলে,শুকনো দুটো মাই আমার,ঝোলা ঝোলা স্তনে দুধ কি আমার আছে তোকে দেওয়ার জন্য?”



 “তোমার স্তনগুলো মোটেও ঝোলা ঝোলা আর শুকনো নয়।তোমার স্তন কত সুন্দর।বাতাপির মত গোল আর বড়।বেলুনের মত নরম।” রবির কথায় কমলার কান পর্যন্ত গরম হয়ে যায়,জিজ্ঞেস করে, “বাতাপি চুষবি নাকি?” কমলা একথার জবাব পেয়ে যায় যখন রবি ওর স্তনে মুখ ডুবিয়ে দেয়,বাচ্চাদের মত চুষতে থাকে একদিকে দুধে।স্তন চুষতে চুষতে কামড় বসায় রবি, উহ করে কমলা বলে ওঠে, “আমার দুধে মনে হয় দাগ করে দিয়েছিস তুই!” মুখ সরিয়ে রবি দেখে সত্যিই লাল হয়ে গেছে স্তনের বোঁটার চারপাশে।রবিকে ঠেলে সরিয়ে বলে, “ছাড়!নে গ্লাসের দুধটা খেয়েনে।” হাত বাড়িয়ে গ্লাসটা নিয়ে চুমুক বসায় রবি।কমলা যেই দরজার দিকে পা বাড়ায় তখন তার হাত ধরে টান মারে রবি, “বলি কি হচ্ছে টা কি,যেতে দিবি না”,কমলা জিজ্ঞেস করে।


 “আমি ঘরে খিল দেব না,মাঝরাতে চলে এসো,ঘুম আসবে না আমার তোমাকে ছাড়া।”
[+] 1 user Likes Fardin ahamed's post
Like Reply
#5
ফন্টের সাইজ একরকম রাখুন , একটু কষ্ট করে এডিট করে দিন। 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
Front boro choro kno?
[+] 1 user Likes Kiara Sanon's post
Like Reply
#7
(11-12-2022, 09:47 AM)ddey333 Wrote: ফন্টের সাইজ একরকম রাখুন , একটু কষ্ট করে এডিট করে দিন। 

আচ্ছা
Like Reply
#8
এতদিন কীভাবে ঘুমাতিস রে?আমি কি তোর সাথে শুতাম? ঠিক আছে দেখছি,সুযোগ পেলে চলে আসবো।” এই বলে উপরের ঘরে চলে যায় কমলা।সারা দিনের কথা মনে করে রবি বাড়াতে হাত মারতে মারতে ঘুমিয়ে পড়ে।

অনেক রাত হবে তখন,ঘুম ভেঙে যায় রবির,কেউ তার বাড়াটা মুখে নিয়ে চুষছে।সারা শরীরে আবেশ ছড়িয়ে যাচ্ছে তার,মুখ দিয়ে একবার করে চামড়া টা খুলছে আবার বন্ধ করছে,ঠাটানো বাড়াটা নিয়ে মজাসে কেউ খেলা করে যাচ্ছে।তারপর আচ্ছা করে বিলি কাটছে বিচি আর বালে।ফের বাড়ার মুন্ডিটা নিয়ে মুখে ঢোকাতেই রবির মুখ থেকে আহা করে আওয়াজ বেরিয়ে আসে।শব্দ শুনে চোষা থামে।কমলা তার নগ্ন দেহটাকে টেনে নিয়ে আসে ওপরে,চুমু খায় রবির মুখে।কমলা বলে, “কী রে তোকে ঘুম থেকে তুলে ভুল করলাম নাতো?”

 “না মাসী এরকম আমাকে কেউ ঘুম থেকে তোলে নি।কখন এসেছ তুমি?”

 “একটু আগে,এসে দেখি তুই ঘুমিয়ে পড়েছিস,চুপিচুপি আমি তোর পাজামাটা খুল্লাম,আর ওটাকে চুষতে ইচ্ছে করলো।”

 খোলা স্তনের উপর হাত মারতে মারতে রবি জিজ্ঞেস করে, “তুমি পুরো নগ্ন হয়ে এসেছো!” রবির বাড়ার ওপরে হাত উপর-নীচ করতে করতে মাসী বলে, “হ্যাঁ,রে,একদম তৈরি হয়ে এসেছি,দেখ না কেমন আমার গুদটা ভিজে একাকার।”

 স্তনের ওপর থেকে একটা হাত সরিয়ে এনে গুদে আঙুল ঢুকিয়ে দেখে মাসির গুদ ভিজে একাকার।রসে ভেজা আঙুলটা এনে মুখে নেয় রবি, কমলা জিজ্ঞেস করে, “কীরে তৈরি তো আমার গুদ?”

 এবার মাসীকে নিজের নিচে নেমে চেপে যায় মাসির ওপরে রবি, মাসির মুখে জিভ ঢোকানোর আগে কমলাকে বলে, “আজ আমাকে আসল কাজটা করতে দেবে তো?”

 মুখে চুমু খাওয়ার পর কমলা ঠেলে নিজের স্তনে ওর মুখটা নিয়ে আসে,রবির মুখে ঠেলে দেয় দুধ।তারপর মজা করে জিজ্ঞেস করে, “আসল কাজ মানে?”

 রবিও মাসীর গুদে আঙুল রেখে বলে, “এই তোমার গুদে আমার আঙুল আর ঢোকাব না,ঢোকাব অন্য কিছু।”

 “অন্য কিছু কী?কী ঢোকাবি রে”

 কমলার যে হাতটা রবির বাড়া খিঁচতে ব্যস্ত,সে হাতে হাত রেখে রবি বলে, “এই খাম্বাটা আমার।”

 “ও,এতক্ষনেও তুই আঙুল ছাড়া কিছু ঢোকাস নি,তাই ভাবলাম আর কিছু ঢোকাবি না মনে হয়!”

 মাসীর কথা শুনে রবি নিজেকে একটু উঠিয়ে গুদের চেরাটা দেখে ভাল করে,গুদের চেরা বরাবর পুরো জায়গাটা ভেজা,ফুটোটা লাল হয়ে আছে।কোমর নামিয়ে বাড়াটা গুদের চেরাতে ঘসতে থাকে,কিন্তু গুদের মুখে বাড়াটা ঠেলে দেয় না।কমলা অস্থির হয়ে বলে, “দুষ্টু ছেলে,কী হচ্ছেটা কি?ঢোকা রে,আর খেলা করিস না।সকাল থেকে গুদটা আমার খালি খাবি খাচ্ছে।”

 “কি ঢোকাব বললে না তো?”, মাসীর কাৎলা মাছের মত গুদের মুখে বাড়ার মুন্ডিটা রেখে রবি জিজ্ঞেস করে।

 “বদমাশ ছেলে,আমার গুদে তোর বাড়া ঠেলে ঢুকিয়ে দে,দস্যি ছেলে!”

রবি নিজের সিঙ্গাপুরি কলার মত সাইজের বাড়াটা আস্তে করে মাসীর গুদে চালান করে দেয়।পুরোটা ঢুকিয়ে যেই ঠাপ মারতে যাবে, তখন কমলা বলে, “সোনা আমার,এখনই ঠাপ দিস না।অনেকদিন এই গুদে সত্যিকারের বাড়া ঢোকেনি।একটু সেট হয়ে নিতে দে।” এই বলে কমলা সরু কোমরটাকে নাচিয়ে নাচিয়ে নিজেকে মানিয়ে নেয় ওই বিঘৎ সাইজের বাড়ার সাথে আর রবিকে বলে, “নে,এবার পুরো ঠাপ দে।”

দেহটাকে একটু পিছিয়ে এনে আবার ঠেলে ঢুকিয়ে দেয় মাসীর গুদে জিনিসটা।কোমরটাকে আগুপিছু করতে করতে লম্বা লম্বা ঠাপ মারে, কামনার আগুনে জ্বলে থাকা মাসির শরীরটাকে প্রাণ ভরে অনুভব করে,হাত নামিয়ে দুহাতে মাসীর দুটো পা ধরে,ঠাপ মারতে থাকে।কামের আবেশে কমলা ভুলে যায় সব বাঁধন।সব মুছে শুধু তার চোখের সামনে রবির নগ্ন দেহটা, নিজের মাসীর শরীর নিয়ে সে খেলা খেলে চলেছে।তার গুদটাকে যেন পুরোটা সময় ধরে কেউ টেনে ধরে রেখেছে,এতই বড় রবির যন্তরটা।হাত নামিয়ে গুদের উপরে থাকে কুড়িটা নখ দিয়ে খুটতে থাকে, মুখ দিয়ে উহ আহ আওয়াজ বের করতে থাকে।রবিও মাসীর পা’দুটো এবার নিজের কাঁধের ওপর তুলে নেয়।এভাবে ঠাপ মারলে যেন বাড়াটা পুরো ভিতরে গিয়ে ধাক্কা মারতে থাকে।এত ভিতরে কোনদিনও বাড়া নিতে অভ্যস্ত নয় কমলা।সুখের ছোঁয়াতে তার সারা শরীর কাঁপতে থাকে।কাঁপুনি বয়ে যাউ গোটা দেহতে তার।মুখ দিয়ে আহা উহ,উই মা করে আওয়াজ বেরিয়ে আসে,তার স্বামিও এভাবে তাকে চোদেনি কোনদিন।রবি হাত নামিয়ে ওর কুড়িটাতে হাত বুলিয়ে দেয়,তারপর একটু থুতু ফেলে কুড়িটাকে মুলতে থাকে, উত্তেজনা বেড়ে চরমে পৌঁছে কমলা বুঝতে পারে তার জল ঝরে আসছে।রবিকে বলে, “আমার হয়ে আসছে রে,জল খসাব আমি,গুদটা ভেসে যাবে আমার।তুইও নে,গাদন ফেলে দে,আমার গুদের ভিতরে ফেলবি,গরম গাদন আমার গুদের প্রিয় জিনিস।”

 বাড়াটা সে চেনা কাঁপুনি আসতেই রবি বুঝতে পারে আর ধরে রাখতে পারবে না সে, হড়হড় করে পুরো গাদন ঢেলে দেয় মাসীর গুদে।থিরথির করে কিছুক্ষন কেঁপে রস ঢালতে থাকে কমলার গুদে, গাদন ঢেলে শিথিল হয়ে যায় বাড়াটা।কমলা দেখে এখনো তার গুদে রবির বাড়াটা ঢুকে।কাজ শেষ তবুও মাসির গুদ ছাড়তে নারাজ।ওই অবস্থাতেই মাসির গা জড়িয়ে পাশে শুয়ে পড়ে,মাসির স্তনে হাত বোলাতে বোলাতে রবি কমলাকে বলে, “মাসি,তুমি কত সুন্দর,তুমি নিজেও সেকথা জান না।”

 নিজের স্তনে থাকা রবির হাত ধরে মাসি বলে, “তোকে আনন্দ দিতে পেরেছি তো?তাহলেই আমার সুখ।”

 আরো এগিয়ে মাসীর দুই স্তনের মাঝে মাথা রেখে বলে, “খুব ভাল লেগেছে,তোমার গুদের ভিতরটা এত গরম না,ঢোকাতেই মনে হল আমার তাড়াতাড়ি ঝরে যাবে,তোমাকে বেশিক্ষন ধরে ভালবাসতে পারব না।”

 “আমাকে তুই মনে হয় পাক্কা আধ ঘন্টা ধরে করেছিস,এটা যথেষ্ট নয়?তোর কাছ থেকে অনেক ভালবাসা পেলাম আমি।”

রবির দু’পায়ের মাঝে রাখা বাড়াটা হাতে নিয়ে খেলা করতে করতে কমলা বলে, “কি ধোনটাই না বানিয়েছিস রে,এই তোর বাড়ন্ত বয়স,আরো বাড়বে এটা।আমার গুদের রস আরো কয়েকদিন ধরে বাড়াটাতে মাখালে আরো তিন ইঞ্চি মত বাড়বে।”

 রবি কমলা মাসির গলায় মুখ ঘসতে ঘসতে বলে, “আমার বাড়াটাকে একটু আদর কর না মাসি!”

 নিচে নেমে কমলা তার বাড়াটাকে মুখে নেয়,গরম একটা কলা যেন।মুখে এটা ধরায় যাচ্ছে না,মুন্ডিটাকে মুখে নিয়ে চুষতে চুষতে বাড়া বরাবর হাত ঘসতে থাকে কমলা।বাড়ার মাথার গোল ছিপির মত অংশটাকে দাঁত দিয়ে একটু চেপে ধরে।রবি আহ করে ওঠে বলে, “মাসী।কি সুখই না তুমি দিচ্ছো আমাকে।” কমলা এবার বাড়াটা পুরো মুখে নেওয়ার চেষ্টা করে,গলা দিয়ে গোটা বাড়াটা নামিয়ে নেয়,শ্বাস একটু যেন বন্ধ হয়ে আসছে কিন্তু আরাম লাগছে, একটা হাত নিচে নামিয়ে নিজের গুদটাকেও খিঁচতে থাকে।মুখ ওপর নিচ করতে করতে নিজের জল খসিয়ে দেয় কমলা, রবির বাড়াটাও আবার ঠাটিয়ে ওঠে।কোমর নাচিয়ে রবিও ঠাপ দিতে থাকে মাসির মুখে।ঠাপ দিতে দিতে কিছুক্ষন পরে এবার মাসীর মুখে বিচির রস ঢেলে,কমলার গুদের জলটাও খসে যায়।বাড়াটাকে চিপে চিপে পুরো রস বের করে চেটে পুটে খায় সে।

 কমলা আবার এসে রবির পাশে শুয়ে মাথার চুলে বিলি কাটতে থাকে, সোহাগী গলায় বলে, “সোনা কাল থেকে কিন্তু যা করার সাবধানে করতে হবে।মিলির কাছে তুই ধরে পড়ে যেতে চাস?”

 রবি বলে, “আমি তো যা করার চুপিচুপি করছি মাসী, কিন্তু কি করি বলত,তোমার গোল গোল স্তনগুলো দেখলে মাথার ঠিক থাকে না,বাড়া টং হয়ে যায়,বিচি ফুলে ঢোল হয়ে যায়।”

 কমলা নিজের স্তনে আবার রবির মুখটাকে টেনে আনে,মাইটা ওর মুখে ঠেলে দিয়ে বলে, “টেবিলে বসে যা করার চেষ্টা করছিলি দুষ্টু ছেলে,ওটা করতে দিলে মন হয় ধরা পড়ে যেতাম মিলির কাছে,ভাগ্যিস আমার গুদে তোকে পা ঠেকাতে দেইনি।”

 রবি মাসির স্তনটাকে মুখে নিয়ে চুষতে চুষতে ভাবে, মাসি যদি তাকে টেবিলে খাওয়ার সময় তার গুদ নিয়ে খেলা করতে দেয় নি তাহলে কি সে মিলির গুদে পা দিয়েছে ?

সকাল হয়ে যায়, রবি বিছানার পাশে দেখে তার মাসি নেই।জানালা দিয়ে হাল্কা রোদ এসে বিছানার চাদরে এসে পড়েছে, আলুথালু বিছানার চাদর দেখে তার আগের রাতের কথা মনে পড়ে, সুন্দর স্বপ্নের মতনই কেটেছে তার আগের দিন।যে মাসিকে সে এতদিন শুধু মাসির চোখে দেখে এসেছে, তার সাথে সম্পর্ক বদলে গেছে কাল থেকে।কল্পনামাসিকে সে তার যোগ্য সম্মান তো দেবেই,তার সাথে মাসীকে দেবে প্রেমিকের মত ভালবাসা।কাল সকালেই সে মাসীর স্তনে মুখ দিয়েছে, ভেবেছিল ওখানেই আটকে থাকবে তার অধিকার,নিষিদ্ধ ভালবাসা তার পাওয়া হবে না।কিন্তু সন্ধ্যে বেলাতেই সে মাসির যোনিটাতেও অধিকার বসিয়েছে,আবার সেই রাত্রেই মাসীকে সম্পূর্ণ শরীর দিয়ে ভালবেসেছে,ছেলের মত সে ছিলই।কিন্তু এ সম্পর্ক আরো বেশি কিছু।

 বারান্দাতে বেরিয়ে এসে দেখে মিলি উঠে পড়েছে,কাল রাতে টেবিলে তার সাথেও অঘটন ঘটিয়ে ফেলেছে রবি।ভুল করে ওর গুদে পা’দিয়ে খোঁচাও মেরেছে।আড়চোখে মিলিকে দেখতে থাকে রবি, মিলির সাথে মাঝে কয়েকবার চোখাচোখিও হয়ে যায়, কিন্তু কোন ইসারা পায় না।মিলি বাথরুমে ঢুকে পড়ে। রবিও মাসীকে খুঁজতে খুঁজতে কুয়োপাড়ে এসে দেখে কমলা জল তুলছে,গায়ে তার কোন জামা নেই, বুকভরা স্তনদুটিতে নেই কোন বাঁধন।বেলের মত গোলাকার স্তনের পাশটা ভালোই চোখে পড়ে তার।পিছনে থেকে চুপিচুপি এসে হাত দিয়ে বেড় দিয়ে ধরে কোমরে।

 “দুষ্টু ছেলে করছিসটা কি,পুরো চমকে দিলি আমাকে”,কমলা যেন রাগের গলায় বলে।
তোমাকে চমকে দেব বলেই তো এই কান্ড করলাম।”এই বলে রবি কমলা মাসীকে সামনে এনে শাড়ির পাড় সরিয়ে স্তনে হাত দেয়,সকালের ঠান্ডা হাওয়ায় কাঁটা দিয়েছে মাসীর গায়ে।স্তনের বোঁটাটা শক্ত হয়ে আঙুরের মত খাড়া হয়ে দাঁড়িয়ে আছে।পুরো স্তনটা ফর্সা ধবধবে,কিন্তু বাদামি বলয়ের মাঝে থাকা বৃন্তটা কালো ভ্রমরের মত,তেত্রিস বছর পেরোতে চললো।তবু এখন স্তনের সৌন্দর্যে যে কোন কুড়ি বছরের মেয়েকে হার মানিয়ে দেবে মাসী।কমলা বলে, “সকাল সকাল শুরু হবে নাকি তোর আদর?দস্যি ছেলে,বুক থেকে হাত সরা বলছি”।শুধু হুমকিই দেয় কমলা,হাতটা সরানোর জন্য কোন কিছু করে না।তবুও রবিকে জিজ্ঞেস করে, “মিলি কোথায়রে?কাছেপিঠে নেইতো?”

 “না ও বাথরুমে ঢুকে পড়েছে,তাই তো চলে এলাম তোমার আদর খেতে।”

 “শুধু আদর খেতে?”

 “না শুধু আদর নয়,এই জিনিসটাও চাই আমার।” এই বলে রবি হাত সরিয়ে স্তনে যেন চুমুক দেয়,গোটা স্তনটাকে জিভ দিয়ে চেটে, বৃন্তটাকে মুখের ভিতরে নিয়ে চুষতে থাকে মিছরির মত।যথারীতি অন্য স্তনটাকে হাতে ধরে চটকাতে থাকে।কমলা এবার যেন একটু রেগে গিয়েই বলে, “মুখতো ধুসনি!,বাসি মুখ নিয়ে আমার মাইয়ে মুখ বসালি,চান করেছিলাম আমি,ভেবেছিলাম কুয়োথেকে জল তুলে ঠাকুরকে একটু ধূপ দেব।তাই না, যত বদবুদ্ধি মাথায় পোরা।” রবি স্তন থেকে মুখ সরিয়ে বলে, “আর আমাকে আমার দেবীকে পূজো করতে দেবে না বুঝি।”আবার স্তন চুষতে থাকে রবি।

 “না রে,পূজো ছাড়াও অনেক কাজ আছে আমার,এ গ্রামের অনেককে মিলির দাদার বিয়ের নিমন্ত্রণ করতে যেতে হবে,তুইও তাড়াতাড়ি তৈরী হ।জলখাবারও আমাকে বানাতে হবে,তোর জন্য লুচি আর পনীর করব,তোর তো খুব ভালো লাগে তাই না।নে মুখটা সরা,যেতে দে আমাকে।”

 রবির অনিচ্ছা থাকলেও সে স্তন থেকে মুখ সরিয়ে নেয়,শেষবারের মত বোঁটাটাতে একবার চুমু খায়।মাসীর চোখের তাকিয়ে তার জন্য অজস্র ভালোবাসা দেখতে পায় সে।মুখ বাড়িয়ে মাসীর ঠোঁটে আলতো করে চুমু খায়।তারপর ওখান থেকে কেটে পড়ে। বারান্দায় এসে দেখে মিলি তারে কাপড় শোকাতে দিচ্ছে।সাদা একটা সালোয়ার-কামিজ পরে আছে।সকালের রোদে ওকে খুব সুন্দর দেখাচ্ছে।রবির অবাক আর মুগ্ধ নজর মিলির চোখ এড়ায় না।মিলি ওর দিকে তাকিয়ে একবার মুচকি হাসে,তারপর ওখান থেকে সরে পড়ে।মেয়েটা যে কি রকম ভাবতে ভাবতে বাথরুমের দিকে পা বাড়ায় রবি।

বাথরুমে ঢুকে রবি দেখে দেওয়ালে মিলি তার অন্তর্বাসগুলো রেখে গেছে।মনে হয় মেয়েটা ইচ্ছে করেই ওগুলো রেখে গেছে। হাতে ব্রাটাকে নিয়ে দেখে বেশ ভাল সাইজের ওটা।মেয়েটার গড়নতো বেশ ভালোই।এখনি ও ৩২ সাইজের ব্রা পরে।প্যান্টিটা হাতে নিয়ে দেখে গুদ ঢাকার জায়গাটাতে একটু ভিজে ভিজে,হাত দিয়ে দেখে আঠালো রকমের কিছুটা।জলের থেকে ঘন কিছু লেগে আছে,অনুমান করতে অসুবিধা হয় না কি ওটা। নাকের কাছে নিয়ে শোঁকে ওটাকে।গন্ধটা মাসীর গুদের মতনই,তবে ওর মত এত তেজালো গন্ধ নয় মিলির গুদের,জিভ বের করে একটু চেটে দেখে সে নোনতা স্বাদই।প্যান্টিটা চাটতে চাটতে রবি ভাবে মিলি মেয়েটা বেশ সেয়ানা আছে,মাঝে মাঝে ভাব দেখায় এমনযে ভাজা মাছটা উলটে খেতে জানেনা।কিন্তু মাসীর সাথে যে সম্পর্কে জড়িয়ে পড়েছে তার পরে কি ওর সাথে কিছু করা ঠিক হবে?মনে অপরাধবোধের মেঘ ঘনিয়ে আসে।জিনিসটা যেমন ছিল তেমন দেওয়ালে হুকে টাঙ্গিয়ে দেয়।স্নান করার পর বেরিয়েই দেখে বাথরুমের দরজার সামনে মিলি দাঁড়িয়ে, মিলি তাকে মুচকি হেসে জিজ্ঞেস করে, “আমি এখানে কিছু ফেলে গেছলাম,ভিতরে কি আছে ওটা?”

“হ্যাঁ,নিয়ে নিতে পার ওটা।”বলে রবি নিচে খাবার হলের দিকে পা বাড়ায়।টেবিলে এসে দেখে থালায় লুচি আর পনীরে তরকারি সাজানো আছে,মিলিও এসে যোগ দেয় তাদের সাথে। খেতে খেতে মিলি জিজ্ঞেস করে, “জেঠি,আলমারিতে যে কাপগুলো রাখা আছে ওগুলো কে জিতেছে?” কমলা বলে, “আরে ওগুলো সব আমার রবি জিতেছে,ফুটবলের ম্যাচে।আমাদের গ্রামের ফুটবল টিমের ওইতো ক্যাপ্টেন,ওর পায়ের কাজ দেখলে অবাক হয়ে যাবি।” মুচকি হেসে মিলি বলে, “ওর পায়ের আমার ভালো জানা আছে।” মিলির মুখে একথা শুনে রবি বিষম খায়।কমলা জিজ্ঞেস করে, “কিরে কি হল?আস্তে আস্তে খা বাছা!গলায় খাবার আটকে যাবে।”মিলির কথার ঈঙ্গিত ধরতে পারে না কমলা।খাওয়া সারা হলে রবিকে কমলা বলে ওকেও ওদের সাথে নিমন্ত্রণ করতে যেতে হবে,শুরুতে আপত্তি করলেও মিলি আবার আবদার করে বলে রবিকেও ওদের সাথে না গেলে চলবে না।

 নিমন্ত্রণ করতে গিয়ে প্রথমের কয়েকটা বাড়িতেই অনেক দেরী হয়ে গেলো,সবাই কিছু না হোক একটু জল তো খাওয়াতে চায়।দুপুরও তো হয়ে আসে দেখে কমলা রবিকে বলে যে পরের কয়েকটা বাড়িতে মিলিকে নিয়ে যেতে,তাকে বাড়িতে ফিরতে হবে দুপুরের খাবার বানানোর জন্য।মিলিকে রবির সাথে ছেড়ে দিয়ে মাসী ঘরে ফিরে যায়।পরের গন্তব্য রমেনকাকাদের বাড়িতে যাওয়ার রাস্তাটা বেশ লম্বা,কিন্তু মিত্তিরদের আমবাগানের মাঝখানদিয়ে একটা শর্টকাটও আছে।সাইকেলের কেরিয়ারে মিলিকে বসিয়ে সেই পথটা ধরে রবি প্যাডেল চালায়।বাগানের মধ্যে দিয়ে যখন আসে,মিলি একটু যেন বেশিই ঝুঁকে বসে,নরম সুডৌল স্তনটা রবির পিঠের সাথে লাগিয়ে রাখে,কঠিন স্তনবৃন্তটা অনুভব করতে রবির কোন অসুবিধা হয় না।মুখ নামিয়ে ওর পিঠেও কয়েকটা চুমু খায় মিলি,তারপর রবির কোমরে রাখা হাতটা সামনে নিয়ে এসে রবির প্যান্টের উপর যেখানে ওর ঠাটিয়ে থাকা ধোনটা লাফাচ্ছে সেখানে রাখে।কাপড়ের ওপর দিয়েই বাড়াটাকে টিপে ধরে।রবি বলে ওঠে, “খুব দুষ্টুমি করছ তো তুমি?তোমার হাতটা আমার ভুলভাল জায়গাতে চলে যাচ্ছে।” মিলি পিছন থেকে বলে, “কেন,তুমি যখন করো তখন তো দোষ হয় না,খালি আমার বেলাতেই যত দোষ।”বাড়াটার ঊপর হাত বোলাতে বোলাতে মিলি রবির প্যান্টের চেনটা খুলে ফেলে, খাড়াটা ধোনটাকে বের করে আনে।হাত দিয়ে কচলাতে শুরু করে রবি ঠাটিয়ে থাকা বাড়াটা।মুখ বাড়িয়ে দেখে সুন্দর ওই জিনিসটাকে, নীল শিরা দিয়ে যেন সাজানো আট ইঞ্চির খাম্বাটা।হাত দিয়ে বাড়ার সামনের চামড়াটা উপরনীচ করতে থাকে,।রবি রাস্তার দিকে কোথায় মন রাখবে না মেয়েটার কাণ্ডকারখানা অনুভব করবে ভেবে পায়না।আপত্তির সুরে রবি বলে, “কি করছ মিলি,সাইকেল চালাতে দাও,নাহলে গাছে গিয়ে ধাক্কা মারব।” হেসে উঠে মিলি বলে, “সাইকেলটা কোন ফাঁকা নির্জন জায়গাতে থামাও না কেন?একটু পিরিত খেলা খেলব তোমার সাথে।” এযে সর্বনাশের কথা তুলেছে,কোথাও থামাতেই হবে সাইকেলটাকে।সামনেই একটা পোড়ো বাগান বাড়ি দেখা যায়,এটা মিত্তিরদের বাগানবাড়ি ছিল এককালে।এখন কেউ আসেনা এখানে,লোকে বলে ভূতের বাড়ি এটা।
[+] 5 users Like Fardin ahamed's post
Like Reply
#9
Super and next part.
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#10
New part Kobe asbe
Like Reply
#11
এটা তো আমারই লেখা , বছর দশেক আগে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)