Thread Rating:
  • 10 Vote(s) - 2.8 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery দুর্ঘটনার ঘটনা
#1
কিছুদিন আগে অবধি সুন্দরী মেয়ে বলতে কলেজে পাঠরতা ষোড়শী থেকে অষ্টাদশী সুন্দরীদের কথাই মনে হত। কারণ বিভিন্ন আধুনিক এবং পাশ্চাত্য পোষাকে সুসজ্জিতা এই সুন্দরী নারীদের প্রাণ ভরে দেখতে চাইলে কলেজের গেটের বাহিরে টাই ছিল আদর্শ স্থান, যেখানে দাঁড়িয়ে নবযৌবনাদের সদ্য বিকসিত অথবা উন্নয়নশীল স্তনের দিকে তাকিয়ে থাকলে শরীরের ক্লান্তি জুড়িয়ে যেত।

আধুনিক যুগে কলেজে পাঠরতা সুন্দরীদের আকর্ষণ কমে গেছে। তার যায়গায় উঠে এসেছে সম্পূর্ণ একটা নতুন এবং ভিন্ন দল, অর্থাৎ আই টি সেক্টরে কর্মরতা মেয়েরা। এই মেয়েগুলো অধিকাংশই ২২ থেকে ২৬ বছর বয়স, সবকটাই সুন্দরী, আধুনিক পরিধানে সুসজ্জিতা এবং প্রচণ্ড স্মার্ট। এই সুন্দরীরা পেশায় সফ্টওয়ের ইঞ্জিনিয়ার।

এই মেয়েগুলো ধনী পরিবার থেকেই উঠে আসে। প্রাইভেট ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশুনা করতে হলে পকেটের জোর হওয়া আবশ্যক, যা এই সুন্দরীদের অভিভাবকদের অবশ্যই থাকে।

এই সুন্দরীরা পাস করার পর বেশ উচ্চ বেতনের চাকরী পায়। অধিকাংশ মেয়েরই পরিবার স্বচ্ছল হবার কারনে অর্জিত বেতনের কোনও অংশই বাড়িতে দিতে হয়না তাই এরা রূপচর্চা ও শরীরচর্চার উপরে যথেচ্ছ টাকা খরচ করে।

এই সুন্দরীরা দামী পার্লারে যেতেও কোনও দ্বিধা করেনা। এই সব কারণে কলেজে পাঠরতা ষোড়শী সুন্দরীদের চাইতে এই উর্বশীরা অনেক বেশী সুন্দরী হয়।

একটু বয়স হয়ে যাবার ফলে এই সুন্দরীদের মধ্যে একটা শারীরিক এবং মানসিক পরিপক্বতা এসে যায়। এছাড়া নিয়মিত রূপচর্চা করার ফলে এদের সৌন্দর্য কলেজে পড়া মেয়েদের থেকে অনেক বেশী হয়।

সকালবেলায় এই সুন্দরীদের বড় রাস্তার মোড়ে ট্যাক্সি অথবা পূল কারের অপেক্ষা করতে দেখা যায়।

আধুনিক কালে এই মেয়েগুলো স্কন্ধ বিহীন জামা পরার জন্য স্ট্র্যাপলেস অথবা পারদর্শী স্ট্র্যাপের ব্রা পরে। দেখা যায়, সুন্দরীদের পুরুষ প্রেমিকরা মাঝে মাঝেই প্রেমিকার কাঁধ থেকে নেমে যাওয়া স্ট্র্যাপটা তুলে ঠিক করে দেয়।

আমিও ঐ পথেরই পথিক তাই এই সুন্দরীদের সাথে পুলকারে যাত্রা করার আমারও সৌভাগ্য হয়। অফিসের পথে এই সুন্দরীদের পাসে বসে যাত্রা করলে মন এবং ধন আনন্দে ভরে যায়।

নিয়মিত যাতাযাত করতে করতে এই সুন্দরীদের সাথে ভালই পরিচয় হয়ে যায়। তখন কয়েকজন স্মার্ট সুন্দরী কানে হেডফোন গুঁজে সেলফোনে গান শুনতে শুনতে চোখ বন্ধ করে আমার কাঁধের উপর মাথা এলিয়ে দেয় এবং ঐ অবস্থায় মাঝে মধ্যেই নিজের কাঁধের উপর তাদের নরম গালের ছোঁওয়া উপলব্ধি করা যায়।

একদিন বড় রাস্তার মোড়ে দাঁড়িয়ে পুলকারের অপেক্ষা করছি, হঠাৎ পিছন থেকে কানে একটা চরম মিষ্টি সুর শুনতে পেলাম, “স্যার, এই যায়গা থেকে আই টি সেক্টরে যাবার পুল কার পেতে পারি কি?”

আমি পিছন দিকে তাকালাম। আমার চোখ যেন ঝলসে গেল। পাশ্চাত্য বেশভুষায় সুসজ্জিতা কানে ইয়ার ফোন ও হাতে দামী সেলফোন ধারিণী এক পরমা সুন্দরী স্মার্ট আধুনিকা খোলা চুলে দাঁড়িয়ে আছে।

প্রায় ২২ বছর বর্ষীয়া, যঠেষ্ট লম্বা এবং ফর্সা, মেদহীন যৌবন, যদিও যৌবন ফুল গুলো যঠেষ্ট অথচ সঠিক বৃদ্ধি পেয়েছে, ক্ষীন কটি প্রদেশ অথচ বেশ উন্নত পাছার অধিকারিণী সেই রূপসী আমায় বলল, “আমি আই টি সেক্টারে চাকরি পেয়েছি। আপনি কি বলতে পারেন আমি এখান থেকে পুলকার পেতে পারি কি না?”

আমি বললাম, “হ্যাঁ ম্যাডাম, আপনি এখান থেকেই পুলকার পাবেন। আমি রোহিত, আই টি সেক্টরেই কর্মরত, একই পথের যাত্রী, পুলকারের অপেক্ষা করছি। যদি আপনার আপত্তি না থাকে, আমি কি আপনার নামটা জানতে পারি?”

মেয়েটি মুচকি হেসে বলল, “আমার নাম নম্রতা, আমি সফ্টওয়ের ইঞ্জিনিয়ার। আমি জেনিথ কোম্পানি তে নতুন চাকরি পেয়েছি। আপনার সাথে পরিচয় হয়ে খূব ভাল লাগল। আপনি কি আমায় জেনিথের অফিসে একটু পৌঁছে দেবেন, প্লীজ? আজ আমার প্রথম দিন এবং আমি বিশাল আই টি সেক্টারের কোনও রাস্তাই চিনি না। তাই অনুরোধ করলাম। আগামীকাল থেকে আপনাকে আর বিব্রত করব না।”

আমি বললাম, “না না, এটাতে বিব্রত করার কি আছে। জেনিথ কোম্পানির পরের বিল্ডিংয়েই আমার অফিস তাই আপনাকে পৌঁছে দিতে বা নিয়ে আসতে আমার কোনও অসুবিধা নেই।” নম্রতা বলল, “আপনাকে অনেক ধন্যবাদ। আমি আপনার চেয়ে জুনিয়ার তাই আমায় নাম ধরে তুমি করে বললে আমার খূব ভাল লাগবে।”

আমি বললাম, “নম্রতা, আমি কিন্তু তোমার কথা মেনে নিলাম। যেহেতু আমরা দুজনেই নতুন বন্ধু হলাম তাই আমারও নাম ধরে তুমি করে বললে আমি বেশী খুশী হব।”

নম্রতা করমর্দনের জন্য হাত বাড়িয়ে বলল, “ঠিক আছে রোহিত, আমার সাথে থেকো।” নম্রতার নরম হাতের ছোঁওয়া লেগে আমার শরীরে বিদ্যুৎ বয়ে গেল। এই স্বপ্ন সুন্দরীর স্পর্শে আমার ধনটা শুড়শুড় করে উঠল।

একটু বাদেই পুলকার এসে গেল। সৌভাগ্য ক্রমে আমি নম্রতার পাশেই বসার সুযোগ পেয়ে গেলাম। আমি কথায় কথায় জানলাম নম্রতা বাবা ও মায়ের একটি মাত্র মেয়ে, বাবা খূবই ধনী এবং তার কাছে নম্রতা এখনও খূবই ছোট তাই তার প্রসাধনের সমস্ত জিনিষ বাবা নিজেই তাকে কিনে দেয়।

আমি পাসে বসে নম্রতা কে আপাৎমস্তক লক্ষ করছিলাম। নিয়মিত ফেসিয়াল ও স্কিন ট্রিটমেন্ট করানো ফলে নম্রতার লোমহীন শরীরটা মাখনের মত মসৃণ এবং উজ্জ্বল। পায়ের আঙ্গুল গুলো বেশ লম্বা, নখ গুলো সুন্দর ভাবে ট্রিম করা এবং গোলাপি নেল পালিশ লাগানো। জীন্সের প্যান্টের ভীতর পেলব দাবনা, আমার দাবনার সাথে ঠেকে আছে যার ফলে আমার দাবনাটা গরম হয়ে যাচ্ছে। মনে মনে ভাবলাম এই দাবনাগুলোর সঠিক স্থান আমার লোমষ দাবনার উপর।

নম্রতার মেদহীন কোমর ও পেট, তার ঠিক উপরে দুইখানা পুর্ণ বিকসিত আম। আমি আড় চোখে নম্রতার স্লীভলেস গেঞ্জির উপর দিক দিয়ে গভীর খাঁজের কিছু অংশ দেখলাম। সব সময় ব্রেসিয়ারের ভীতর থাকার ফলে মাইগুলো খূবই ফর্সা। নম্রতার চোখ মুখ নাক এতটাই কাটা কাটা, মনে হচ্ছে কুমোরটুলি কোনও নিপুণ মুর্তিকার অনেক সময় ধরে ওকে গড়ে তুলেছে। চোখে আইলাইনার আই শ্যাডো এবং ঠোঁটে চকলেট রংয়ের লিপস্টিকে নম্রতাকে খূবই মানিয়েছে।

নম্রতা ফোনে চ্যাটিং করছিল। আমার মনে হল এই অপ্সরী নিশ্চই এত দিন ফাঁকা নেই, এর কেউ না কেউ প্রেমিক অবশ্যই আছে। নম্রতাই আমার ভুল ভাঙ্গালো, নিজেই বলল সে নিজের খুড়তুতো ভাইয়ের সাথে চ্যাটিং করছে।

মনে মনে ভাবলাম তাহলে সত্যি কি এখনও অবধি এই উর্বশীর কোনও প্রেমিক নেই! নম্রতা চাইলে তো প্রেমিকের লাইন পড়ে যাবে। যাক যদি সত্যি কোনও প্রেমিক না থাকে, তাহলে আমার নাক গলানোর সুযোগ আছে। এই অপ্সরীকে ভোগ করতে পারার সুযোগ পাওয়া তো ভাগ্যের কথা।

তবে তাড়াহুড়ো করা চলবেনা। খূবই সাবধানে এগুতে হবে। রেগে গেলে সব সুযোগ হারিয়ে যাবে। আমরা পুলকারের পিছনের সীটে ছিলাম তাই আমাদের পাসে আর কেউ ছিল না।

তখনই বৃষ্টি এল। বৃষ্টি থেকে বাঁচার জন্য নম্রতা জানলার কাঁচটা টানার চেষ্টা করল কিন্তু টানতে পারল না এবং আমার সাহায্য চাইল। কাঁচটা টানার জন্য আমাকেও যথেষ্ট শক্তি লাগাতে হল।

কাঁচ টানার সময় একটা গণ্ডগোল হয়ে গেল। আমার হাতটা কাঁচ থেকে ছিটকে সোজা নম্রতার মাইয়ে গিয়ে লাগল। মাইয়ে আকস্মিক ধাক্কা লাগার ফলে নম্রতা আঁক করে উঠল এবং জামার উপর দিয়ে নিজেই নিজের মাইয়ের উপর হাত বোলাতে লাগল।

আমার মনে হল সব সুযোগ বোধহয় খোয়া গেল। আমি অপ্রস্তুতে পড়ে আমতা আমতা করে নম্রতাকে বললাম, “সরি নম্রতা, কিছু মনে করিওনা, আসলে আমার হাতটা ফস্কে গিয়ে তোমার বুকে গিয়ে লাগল। আমি ইচ্ছে করে করিনি, গো।”

নম্রতা হেসে বলল, “না না, মনে করব কেন, দুর্ঘটনা তো হতেই পারে। দুর্ঘটনা থেকেই অনেক ঘটনা জন্মায়। তোমায় কিছুই ভাবতে হবেনা। তবে তোমার হাতটা সোজা আমার স্তনে ঠেকেছিল। তাই ব্যাথা লাগার সাথে সাথে আমার অন্তর্বাসটা একটু সরে গেছিল। সেজন্য আমি জামার উপর দিয়েই অন্তর্বাসটা ঠিক করছিলাম।”

নম্রতার এই কথা বলার পরেও আমি মনে মনে সুযোগ হারাবার দুশ্চিন্তায় পড়ে গেলাম। তবে নম্রতার এই ‘দুর্ঘটনা থেকে অন্য ঘটনা জন্মাবার’ কথাটা বোধগম্য হচ্ছিল না। কি বলতে চাইছে সে?

আমি নম্রতার কাছে ভয়ে ভয়ে কথাটার অর্থ জানতে চাইলাম। নম্রতা রহস্যময়ী মুচকি হেসে বলল, “একদিন তুমি নিজেই এর অর্থ বুঝতে পারবে।” আমি বোকার মত নম্রতার মুখের দিকে চেয়ে রইলাম।

আমি নম্রতাকে তার নতুন কর্ম্মস্থলে পৌঁছে দিলাম।
নম্রতা আমার সেল ফোন নং নিল এবং নিজের সেল ফোন নং আমায় দিল। নম্রতা বলল তার ছুটি হলে সে আমায় ফোনে জানাবে যাহাতে আমরা একসাথেই আবার বাড়ি ফিরতে পারি।

ছুটির পর আমরা একসাথেই বের হলাম। নম্রতা বলল, “রোহিত, চল, আমরা পুলকারের বদলে ট্যাক্সি করে বাড়ি ফিরি। তাহলে দুজনে বেশ গল্প করা যাবে।” আমার মনে হল সকালের ঘটনায় নম্রতা কিছুই মনে করেনি তাই আমার সাথে ট্যাক্সিতে বাড়ি ফিরতে চাইছে। আমি আশা করলাম কিছু সুযোগ পাওয়া যেতে পারে।

ট্যাক্সিতে আমরা দুজনে পাশাপাশি বসলাম। পাশাপাশি বললে ভুল হবে, ঘেঁষাঘেঁষি করেই বসলাম। এতটাই কাছে, যে নম্রতার নরম দাবনাগুলো আমার দাবনার সাথে ঠেকতে লাগল। আমর শরীরটা একটু গরম হতে লাগল। নম্রতা হঠাৎ আমার দাবনার উপর তার নরম হাত রেখে বলল, “রোহিত, তোমার সঙ্গ পেয়ে আমি খূব খুশী হয়েছি। আমাদের দুজনের মনের খূবই মিল, তাই এত তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে গেছি।”

নম্রতা আমার আরো কাছে এসে এমন ভাবে বসল যার ফলে ওর একটা উন্নত মাই আমর গায়ের সাথে ঠেকতে লাগল। আমি বেশ উত্তেজিত হয়ে যাচ্ছিলাম। আমার ডাণ্ডাটা জাঙ্গিয়ার ভীতর বড় হওয়া আরম্ভ করে দিয়েছিল।

কথা বলার ফাঁকে নম্রতা হঠাৎ তার হাতটা আমার দাবনার উপর থেকে তুলে শক্ত হওয়া ধনের উপর রেখে টিপতে লাগল এবং আমর কানে কানে বলল, “রোহিত, তুমি দুর্ঘটনা থেকে অন্য ঘটনা জন্মাবার অর্থ জানতে চাইছিলে। সকালে জানলার কাঁচ টানতে গিয়ে তোমার হাতটা আমার স্তনের সাথে ঠেকে গেছিল। এটা ছিল দুর্ঘটনা। কিন্তু তার ফলে তোমার প্রতি আমার যে আকর্ষণ তৈরী হল সেটা ঘটনা। সেই আকর্ষণের ফলে ট্যাক্সির মধ্যে তোমার গুপ্ত যায়গায় আমার হাত দিতে ভাল লাগছে সেটা আর একটা ঘটনা। আমি হাত দেবার ফলে উত্তেজনায় তোমার জিনিষটা আরো বড় হয়ে গেছে সেটা আর একটা ঘটনা। উত্তেজিত হয়ে এই আঁধারে তুমিও যখন আমার শ্রোণি এলাকা অথবা যৌনপুষ্প গুলোয় হাত দেবে সেটা হবে আর একটা ঘটনা। অর্থাৎ তুমি বুঝতেই পারছ একটা দুর্ঘটনা থেকে কত ঘটনা জন্ম নিচ্ছে এবং আরো কত ঘটনা ভবিষ্যতে জন্ম নেবে।”

নম্রতার কথা শুনে আমার মন আনন্দে ভরে গেল। আমি নম্রতাকে ভোগ করার আশা দেখতে পেলাম। ট্যাক্সির ভীতরের আঁধারের সুযোগ নিয়ে আমি নম্রতার দাবনার উপর হাত বোলাতে বোলাতে প্যান্টের উপর দিয়েই ওর গুদে হাত বোলাতে লাগলাম। আর এক হাতে নম্রতাকে জড়িয়ে ধরে ওর শার্টের ভীতর হাত ঢুকিয়ে ব্রেসিয়ারের উপর দিয়েই ওর মাইগুলো টিপতে লাগলাম। নম্রতা উত্তেজিত হয়ে আমার বাড়াটা আরো জোরে কচলাতে লাগল। ট্যাক্সির ভীতরে ড্রাইভারের অজান্তে প্রাথমিক পর্যায়ে জীবন্ত ব্লু ফিল্ম চলতে লাগল।

চলন্ত ট্যাক্সির মধ্যে এর চেয়ে বেশী এগুনো সম্ভব নয় তাই সেইদিন এইটুকুই হল। কিছুক্ষণ বাদে বাড়ি থেকে বেশ কিছু দুরে আমরা দুজনে ট্যাক্সি থেকে নেমে গেলাম। আমি লক্ষ করলাম উত্তেজনা ও লজ্জায় নম্রতার ফর্সা মুখটা লাল হয়ে গেছে।

আমরা দুজনে ধীর গতিতে হাঁটতে আরম্ভ করলাম। নম্রতা মুচকি হেসে বলল, “রোহিত, ট্যাক্সির ভীতরে আমাদের প্রথম দিনের পরিচয়টা ভালই হল, বল? তবে তুমি তো অনেকটাই এগিয়ে যাচ্ছিলে। আমার স্তনগুলো ব্যাথা করছে এবং বোধহয় লাল হয়ে গেছে। আর খানিকক্ষণ ট্যাক্সিতে থাকলে তুমি আর কি করে ফেলতে, কে জানে।”

আমিও মুচকি হেসে বললাম, “নম্রতা, তোমার নরম দাবনার উষ্ণ স্পর্শ এবং নিজের শক্ত জায়গায় তোমার নরম হাতের স্পর্শ পেয়ে আমি খূবই উত্তেজিত হয়ে গেছিলাম তাই তোমার জামার ভীতরে হাত ঢুকিয়ে ….। আচ্ছা, তুমি কত সাইজের ব্রেসিয়ার ব্যাবহার কর?”

নম্রতা আমার পাছায় মৃদু চাপড় মেরে ইয়র্কি করে বলল, “এতক্ষণ ধরে তো টিপলে, বুঝতে পারলে না আমি কি সাইজের ব্রা পরি? এই ব্যাপারে তোমার অভিজ্ঞতা নেই নাকি?”

আমি বললাম, “না না, তা নয় গো, আমার স্তন মর্দনের যঠেষ্ট অভিজ্ঞতা আছে। আমি ষোড়শী, অবিবাহিতা, বিবাহিতা সব রকম মেয়েরই মাই টিপেছি। আসলে তোমার যৌবন ফুলগুলো বেশ বড় তাই মনে হচ্ছে তুমি বোধহয় ৩৬বি সাইজের ব্রা পর, তাই না?”

নম্রতা হসে বলল, “এই তো অভিজ্ঞ ছেলে, একদম ঠিক বলেছ। আমি ৩৬বি সাইজের ব্রা পরি। আসলে এর আগে আমি যে অফিসে কাজ করতাম, আমার বস আমার সৌন্দর্যে মুগ্ধ হয়ে গেছিল এবং কাজের শেষে সমস্ত সহকর্মী বাড়ি চলে গেলে নিজের চেম্বারে ডেকে আমায় নিজের কোলে বসিয়ে খূব আদর করত এবং আমার মাইগুলো খূব টিপত। তার পরে আসল কাজটাও করার পর আমায় বাড়ি ফিরতে অনুমতি দিত। বস কে দেখতে খূবই সুন্দর ছিল, তাই বসের সানিধ্য আমারও খূবই ভাল লাগত। তখন থেকেই আমার মাইগুলো বড় হতে থাকে। বস ঐখান থেকে ট্রান্সফার হয়ে যাবার পরেই আমিও ঐ চাকরি ছেড়ে দিলাম। ইসসস … সরি সরি …. বাজে কথা বলে ফেললাম … তুমি কি ভাববে …. স্তন বলা উচিৎ ছিল।”

আমি হেসে বললাম, “নম্রতা, জামার উপর দিয়ে হলেও, আমরা দুজনেই পরস্পরর যৌনাঙ্গে হাত দিয়েছি। অতএব আমাদের যৌনাঙ্গের বাস্তব নামগুলো ব্যাবহার করতে এখন আপত্তি কোথায়? বাড়া, বিচি, মাই, গুদ পোঁদ এবং চোদাচুদি শব্দগুলো ব্যাবহার করলে আমরা খূব সহজেই আরো কাছে আসতে পারব।”

নম্রতা মুচকি হেসে বলল, “দেখছি, তুমি তো খূবই অসভ্য। একটা যুবতী অবিবাহিতা মেয়ের সামনে এই শব্দগুলি উচ্চারণ করছ।” আমি হেসে বললাম, “নম্রতা, তুমি অবিবাহিতা হলেও বিবাহিত জীবনের সমস্ত রকমের আনন্দের অভিজ্ঞতা তোমার হয়ে গেছে। আমার একান্ত অনুরোধ, এইবার তুমি আমাকেও তোমার অন্তরিম বন্ধু হিসাবে বরণ কর এবং তোমার পুর্ব কর্ম্মস্থলের বস কে যা যা করার সুযোগ দিয়েছিলে আমাকেও সেইভাবে এগুনোর অনুমতি দাও।”

নম্রতা চোখ টিপে বলল, “ওহ, খেতে পেলে সাথে সাথেই শুইতে চায়! কেন, ইতি পুর্বে যে মেয়েগুলোকে লাগিয়েছিলে, তাদের যা ছিল আমারও তাই আছে। দুটো …. আর একটা ….। নতুন কিছুই নেই। আর সেগুলোই যদি তুমি ভোগ করতে চাও, আমি রাজী আছি। তবে আমাদের বাড়িতে তো শারীরিক মিলন সম্ভব নয় তাই তুমি স্থানের সন্ধান কর, আমরা সেখানেই আনন্দ করব।”

আমি তো হাতে চাঁদ পেলাম। আমার ইচ্ছা পুরণের জন্য শুধু উপযুক্ত স্থানের সন্ধান করতে পারলেই নম্রতাকে ন্যাংটো করে ভোগ করা যাবে। পরদিন থেকেই আমি আদা জল খেয়ে নিরিবিলি এবং সুরক্ষিত স্থানের খোঁজে লেগে পড়লাম। খূব শীঘ্রই ঐরকম একটা স্থান পেয়ে গেলাম।

শহর থেকে একটু দুরে আমারই এক বন্ধুর একটা বাগানবাড়ি ছিল। কয়েকদিন বাদে বন্ধুটি অনুরোধ করল যেহেতু সে মাস খানেকের জন্য একটি বিশেষ প্রয়োজনে ভিন্ন শহরে যাচ্ছে তাই ওর অনুপস্থিতিতে ওর বাগানবাড়ির একটু দেখাশুনা করতে হবে। যদিও বাড়িটির রক্ষণাবেক্ষণের জন্য একজন কেয়ার টেকার আছে তাহা সত্বেও তার কাজের উপর একটু চোখ রাখতে অনুরোধ করল।

আমি বুঝতেই পারলাম এই সুযোগে নম্রতাকে এই বাগানবাড়িতে নিয়ে এসে উলঙ্গ করে চুদতে হবে। বন্ধু চলে যাবার পর আমি বাগানবাড়ির তদারকি করতে গিয়ে কেয়ার টেকার ভদ্রলোক আমার কাছে তিন দিন ছুটি চাইল। আমি সাথে সাথেই তার অনুরোধ মেনে নিলাম এবং পরের দিনই তাকে ছুটিতে পাঠিয়ে দিলাম।

আমি নম্রতাকে একদিন ছুটি নিয়ে আমার সাথে বন্ধুর বগানবাড়িতে যেতে অনুরোধ করলাম। নম্রতা অচেনা যায়গায় যেতে একটু ভয় পাচ্ছিল এবং ইতস্তত করছিল কিন্তু আমি যখন তাকে বোঝালাম যে বাড়ির চাবি আমার কাছে এবং আমরা দুজন ছাড়া ঐ বাড়িতে তৃতীয় কোনও লোক থাকবেনা তখন সে আমার সাথে যেতে রাজী হয়ে গেল।
[+] 2 users Like Romantic_Boy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমরা দুজনে পরের দিন বাগানবাড়িতে রওনা দিলাম। বাইকের উপর নম্রতা আমায় পিছন থেকে জড়িয়ে বসল যার ফলে ওর উন্নত এবং বড় মাইগুলো আমার পিঠের সাথে চিপকে গেছিল।

সেইদিন নম্রতা জীন্সের শর্ট প্যান্ট এবং বগলকাটা টী শার্ট পরেছিল। খোলা চুলে ওকে ভীষণ সেক্সি দেখাচ্ছিল। শর্ট প্যান্টর তলা দিয়ে লোমহীন পেলব দাবনাগুলো জ্বলজ্বল করছিল।

ওকে দেখেই প্যান্টর ভীতর আমার ধন শক্ত হয়ে যাচ্ছিল। নম্রতা ইয়ার্কি মেরে আমায় জিজ্ঞেস করল, “এই রোহিত, ওখানে তুমি আমার সাথে কি করবে, গো?”

আমিও ওর দাবনয় হাত বোলাতে বোলাতে ইয়ার্কি মেরে বললাম, “তেমন কিছু নয়, গো। মাত্র কয়েকটা কাজ করব। অর্থাৎ তোমার শার্ট প্যান্ট খুলে তোমায় পুরো উলঙ্গ করব, তোমায় খূব আদর করব, তোমার শরীরের প্রতিটি অঙ্গ চুমু দিয়ে বরণ করব, তোমার উন্নত মাইগুলো টিপব আর চুষব, তোমার লোমহীন পেলব দাবনার মাঝে মুখ ঢুকিয়ে শুয়ে থাকব, তোমার গুদ চেটে যৌনরস খাব, তোমার নরম গুদে আমার শক্ত বাড়া ঢুকিয়ে অনেকক্ষণ ধরে ঠাপাব এবং ঠাপানোর শেষে এক বাটি বীর্য দিয়ে তোমার গুদ ভরে দেব।”

নম্রতা বিদ্রুপ করে বলল, “এই তো সেদিন গাড়ির জানলার কাঁচ টানতে গিয়ে আমার মাইয়ে হাত ঠেকে যেতে খোকা ভয় পেয়ে গেছিল, আজ তার কত বড় বড় কথা! দেখছি, তুমি কতক্ষণ আমার সাথে লড়তে পার। তোমার বাড়া চটকে গুদে ঢোকানোর আগেই আমি তোমার মাল বের করে দেব। আচ্ছা শোনো, কণ্ডোম এনেছ তো?”

আমি বললাম, “আজকে যে সুযোগটা পেতে চলেছি, পাছে সেটা হারিয়ে ফেলি, তাই আমি সেদিন ভয় পেয়েছিলাম। আমি শুধুমাত্র তোমার মাইতে হাত ঠেকিয়ে, এগুনোর পথটা আটকে ফেলতে চাইনি। আমি তোমাকে অন্ততঃ কুড়ি মিনিট একটানা ঠাপাবোই, তুমিই হয়ত ক্লান্ত হয়ে পড়বে। তুমি খেঁচে আমার মাল বের করে দিলেও আমার কোনও অসুবিধা নেই। তোমার মত সেক্সি সুন্দরী অপ্সরাকে ন্যাংটো দেখলে আমার বাড়া পাঁচ মিনিটেই আবার লকলক করে উঠবে। আমি কণ্ডোমের প্যাকেট আনিনি কারণ কণ্ডোম পরে চুদলে গুদের গরমটা ঠিকমত ভোগ করা যায়না। হ্যাঁ, আমি তোমার জন্য আই পিল এনেছি। চোদার পর এটা খেয়ে নিলে তোমার পেটে বাচ্ছা আটকাবেনা।”

ততক্ষণে আমরা বাগানবাড়ি পৌঁছে গেলাম। বাড়িতে ঢোকার পর আমি সদর দরজাটা ভাল করে বন্ধ করলাম এবং সাথে সাথেই নম্রতা কে জড়িয়ে ধরলাম। নম্রতা মুচকি হেসে বলল, “ঘরে ঢুকতেই জোওয়ান ছুঁড়িকে একলা পেয়ে বদমাইশি আরম্ভ হয়ে গেল?”

আমিও মুচকি হেসে বললাম, “তোমায় পাবার জন্য আমি কতদিন ধরে তড়পাচ্ছি জানো? সেদিন কাঁচ টানতে গিয়ে তোমার মাইয়ে হাত ঠেকে যাবার পর থেকেই আমি তোমায় পাবার জন্য ব্যাকূল হয়ে গেছিলাম। আজ আমার যা মন চাইবে তাই আমি করব।”
আমি নম্রতার টী শার্টটা খুলে ব্রেসিয়ারের উপর দিয়েই ওর বড় বড় মাইগুলো দেখতে লাগলাম। নম্রতা পারদর্শী স্ট্র্যাপের ব্রা পরে ছিল। নম্রতার মাইগুলো বড় হওয়া সত্বেও বিন্দুমাত্র ঝোলেনি এবং ব্রেসিয়ার ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল। আমি নম্রতার পিঠের দিকে হাত বাড়িয়ে ব্রেসিয়ারের হুক খুলে দিলাম এবং ব্রেসিয়ারটা ওর শরীর থেকে খুলে নিলাম।

আমি এক নৈসর্গিক দৃশ্য দেখলাম। আমার শরীর যেন হিম হয়ে গেল। ২২ বছর বয়সী রূপসী নম্রতা অসাধারণ স্তনের অধিকারিণী! এত বড় মাই অথচ সম্পুর্ণ সুগঠিত! নম্রতার পুর্ব বস এত টিপেও মাইগুলো বিন্দুমাত্র নষ্ট করতে পারেনি। বাদামী রংয়ের ঘেরার মধ্যে কালো বোঁটাগুলো বেশ বড়। লোকটা বোধহয় নম্রতার মাইগুলো খূব চুষেছে।

আমি নম্রতার মাইয়ের কাছে মুখ নিয়ে গিয়ে একটা বোঁটা মুখে পুরে চুষতে লাগলাম এবং আর একটা মাই পকপক করে টিপতে লাগলাম। মাইগুলো বেশ বড় তাই আমার হাতের মুঠোয় ধরছিলনা। আমার অবস্থা দেখে নম্রতা হেসে বলল, “রোহিত, আমার মাইয়ের অনুপাতে তুমি বাচ্ছা ছেলে তাই তোমার তালু ছোট, তুমি দুই হাত দিয়ে ধরে আমার মাই টেপো।”

আমি বললাম, “নম্রতা, আমার বাড়াটা দেখার পর আমায় বাচ্ছা বলার তোমার আর সাহস হবেনা।” নম্রতা মুচকি হেসে বলল, “সেটা তো তুমি এখনও অবধি প্যান্টের ভীতর পুরে রেখেছ, আমি কি করে জানব তোমার বাড়াটা কত বড়?”

আমি সাথে সাথেই সমস্ত জামা কাপড় খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে নম্রতার সামনে দাঁড়ালাম। ঘন কালো বালে ঘেরা আমার ৭” লম্বা বাড়ার উপরের ঢাকা সরে গিয়ে মুণ্ডিটা বেরিয়ে এসেছিল। এতক্ষণ নম্রতার মাই টেপার ফলে বাড়ার ডগাটা রসে মাখামাখি হয়ে গেছিল।

নম্রতা আমার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে বলল, “হ্যাঁ গো রোহিত, তোমার বাড়াটা সত্যি বড়। ইতি পুর্বে তুমি যে মেয়েগুলোকে চুদেছ তারা তোমায় বলেনি? এই বাড়া কুমারী গুদে ঢুকলে তো গুদটাই ফেটে যাবে। আমার অবশ্য চোদার অভিজ্ঞতা আছে তাই তোমার বিশাল বাড়াটা ভোগ করতে আমার মজাই লাগবে।”

আমি জোর করে নম্রতার প্যান্ট আর প্যান্টি খুলে ওকে পুরো ন্যাংটো করে দিলাম। নম্রতার ভরা দাবনার মাঝে স্থিত হাল্কা নরম বালে ঘেরা গোলাপি গুদটা খূবই সুন্দর! গুদের চেরাটাও বেশ বড়। পাপড়িগুলো খূব পাতলা তবে ক্লিটটা ফুলে গিয়ে তার উপস্থিতি জানান দিচ্ছে।

আমি নম্রতার গুদের ভীতর আমার ডান হাতের মাঝের আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম। আমার হাতের তালুর উপর নম্রতার বালের স্পর্শ ভেলভেটের মত মনে হচ্ছিল। নম্রতার উত্তেজনার পারদ চড়তে লাগল এবং সে আমার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে খূব জোরে খেঁচতে লাগল।

একটু বাদে নম্রতা আমার সামনে হাঁটু মুড়ে বসে বাড়াটা মুখে নিয়ে ললীপপের মত চুষতে লাগল। ওর গুদ থেকে আমার আঙ্গুলটা বেরিয়ে গেল। আমি নম্রতার মাথায় হাত বোলাতে লাগলাম। নম্রতা মাঝে মধ্যে আমার বাড়া আর বিচিটা চাটছিল। ভাবা যায়, এই কয়েক দিন আগে যে মেয়ের সাথে আমার নতুন পরিচয় হল সেই আজ ন্যাংটো হয়ে আমার বাড়া চুষছে।

এক নগ্ন রূপসীর দ্বারা বাড়া চোষার ফলে আমার উত্তেজনা চরমে পৌঁছে গেল এবং আমি নম্রতার মুখের ভীতরেই হড়হড় করে মাল ফেলে দিলাম। নম্রতা আমার বীর্যটা চাটতে চাটতে বলল, “রোহিত, প্রথম রাউণ্ডে আমিই জিতলাম। তোমাকে আমার মুখের ভীতর মাল ফেলতে বাধ্য করেছি।”

আমি বললাম, “কুছ পরওয়া নেই ডার্লিং, তোমার মত সুন্দরীর কাছে হেরে যাওয়ায় অন্য আনন্দ আছে। তাছাড়া তোমার সানিধ্য পেলে আমার বাড়াটা এখনই আবার দাঁড়িয়ে উঠবে। ততক্ষণ তুমি পা ফাঁক করে শুয়ে পড়, আমি তোমার গুদে মুখ দিয়ে তোমার সুস্বাদু যৌনরস টা খেতে থাকি।”

নম্রতা পা ফাঁক করে শুয়ে পড়ল। গুদ তো নয়, যেন স্বর্গের দ্বার! ধনী পিতার একমাত্র কন্যার কচি গুদ! আমি গুদে মুখ দিলাম। আমার মুখটা যৌনরস মাখানো ভেলভেটের মত নরম এবং মসৃণ ঘাসের উপর ঘষা খেতে লাগল। গুদের মিষ্টি ঝাঁঝালো গন্ধে আমার বুকের ভীতরটা আনন্দে ভরে গেল। শেষ পর্যন্ত আমি আমার লক্ষে পৌঁছুতে পারলাম। এখন শুধু বাড়া ঢুকিয়ে ঠাপ মারা বাকি!

আমি আমার জীভ নম্রতার গুদের ভীতর ঢুকিয়ে যৌনরস খাচ্ছিলাম। নম্রতা চরম উত্তেজনায় আমার মুখের ভীতর কামরস ছেড়ে দিল। আমি সুস্বাদু কামরস খেয়ে নম্রতা কে বললাম, “নম্রতা, এবার কিন্তু তুমি হেরে গেলে। আমার বাড়ার ডগায় কামরস ঢালার বদলে আমার মুখেই কামরস ঢেলে দিয়েছ।”

নম্রতা মুচকি হেসে বলল, “রোহিত, তোমার মত সুপুরুষ ছেলে গুদে মুখ দিলে যে কোনও মেয়েই হেরে যাবে। অবশ্য তার জন্য কাজ থামবেনা। তুমি এই মুহুর্তেই আমার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে পার। আমি সাথে সাথেই তলঠাপ দিতে সক্ষম। আচ্ছা শোনো, এখন আমরা দুজনেই কামবাসনায় চরম উত্তেজিত। চল, এবার আসল কাজটা করি।”

আমি বুঝতে পারলাম নম্রতা চোদনের জন্য ছটফট করছে। আমি নম্রতাকে ডিভানের উপর চিৎ করে শুইয়ে পা ফাঁক করে দিলাম এবং নিজে মেঝের উপর দাঁড়িয়ে আমার পুর্ণ উত্থিত বাড়াটা ওর নরম গুদের মুখে ঠেকালাম। নম্রতা বলল, “যদিও আমি এর আগে চুদিয়েছি তা সত্বেও তোমার বাড়ার সাইজ দেখে আমার ভয় করছে আমার গুদটা ফেটে না যায়। তোমার বাড়াটা আমার গুদে একটু আস্তে ঢুকিও।”

আমি বললাম, “তোমার কোনও ভয় নেই, সোনা। তোমার যাতে না কষ্ট হয় তাই তোমার মত অপ্সরীকে আমি খূবই সাবধানে চুদব। তুমি একটু অভ্যস্ত হয়ে গেলে তোমার অনুমতি নিয়েই জোরে ঠাপ মারা আরম্ভ করব।”

আমি একটু একটু করে চাপ দিয়ে আমার গোটা বাড়াটাই নম্রতার গুদে পুরে দিলাম। আমার বিচিগুলো নম্রতার গুদ এবং পোঁদের মাঝের অংশে ঠেকছিল। আমি নম্রতাকে আরো উত্তেজিত করার জন্য ওর গুদের ভীতর আমার বাড়ার ডগাটা ফোলাতে লাগলাম।

গুদের ভীতর কয়েকবার বাড়াটা ঢোকা বেরুনো করাতেই নম্রতার যৌনরস বেরিয়ে গুদের ভীতরটা খূব পিচ্ছিল করে দিল, যার ফলে নম্রতার গুদে আমার আখাম্বা বাড়াটা খূব সহজেই আসা যাওয়া করতে লাগল। আনন্দ এবং উত্তেজনায় নম্রতা আহ … উহ … কি আরাম … কি সুখ … বলে তলঠাপ মারতে মারতে গোঙ্গাতে লাগল।

আমি নম্রতা কে আরো বেশী উত্তেজিত করার জন্য ওর সুগঠিত মাইগুলো টিপতে লাগলাম এবং ওর ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে চুষতে লাগলাম। নম্রতা উত্তেজনায় ছটফট করতে করতে বলল, “রোহিত … আরো জোরে … আরো জোরে ঠাপাও। তোমার বাড়াটা আমার গুদের জন্যই তৈরী হয়েছে। দেখেছ, আমার গুদের ভীতর তোমার বাড়াটা কত সহজে ঢুকছে আর বের হচ্ছে। তুমি আমার তলপেট অবধি বাড়াটা ঢুকিয়ে দাও।”

আমি আরো বেশী চাপ দিয়ে বাড়াটা গুদের আরো গভীর অবধি ঢোকাতে লাগলাম। নম্রতা প্রচণ্ড সেক্সি, ওর ঠাপের সাথে তাল মিলিয়ে ঠাপ মারা বেশ পরিশ্রমের কাজ, কিন্তু ওকে চুদতে আমার হেভী মজা লাগছিল।

প্রায় তিরিশ মিনিট ধরে একটানা রামগাদন খাবার পর নম্রতা বলল, “রোহিত, আর পারছিনা, এবার আমার গুদে তোমার গরম লাভা ঢেলে দাও। আমি তোমার পুরুষত্বের কাছে হার স্বীকার করছি।”

আমি আরো জোরে ঠাপ মারতে মারতে গুদের ভীতর চিড়িক চিড়িক করে মাল ফেলতে লাগলাম। প্রতিবার বীর্য ফেলার সময় নম্রতা আনন্দে লাফ দিয়ে উঠছিল। নম্রতা নিজেও আমার বাড়ার ডগায় যৌনরস ঢেলে দিল।

আমাদের ফুলসয্যা অর্থাৎ প্রথম চোদন খূব ভালভাবেই সম্পন্ন হল। আমরা দুজনেই ঐ অবস্থায় শুয়ে একটু বিশ্রাম করতে লাগলাম। গুদে ঢুকে থাকার ফলে আমার বাড়াটা একটু শক্তই থেকে গেল।

যেহেতু বাগানবাড়ির চারিদিক উঁচু পাঁচিল দিয়ে ঘেরা এবং বাহিরে থেকে ভীতরে দেখা কখনই সম্ভব নয় তাই আমরা দুজনে উলঙ্গ হয়েই বাগানে ঘুরতে লাগলাম। নম্রতা আমার বাড়া চটকাতে চটকাতে বলল, “রোহিত, আজ প্রায় ছয় মাস বাদে আমার গুদে নতুন করে বাড়া ঢুকল। তোমার বাড়াটা যঠেষ্ট বড় তাই আমার চুদতে খূব মজা লেগেছে। আমার পুর্ব বসের মতই তোমারও দেখছি মাই টেপার খূব নেশা আছে। তুমি তো আমার ফর্সা মাইগুলো টিপে টিপে লাল করে দিয়েছ। তবে এটা আমার জীবনের প্রথম অভিজ্ঞতা, আমি সম্পূর্ণ ন্যাংটো হয়ে পরপুরুষের সাথে দিনের বেলায় খোলা আকাশের তলায় ঘুরে বেড়াচ্ছি। আমার গা শিরশির করছে।”

আমি নম্রতার মাই টিপতে টিপতে বললাম, “হ্যাঁ সোনা, দিনদুপুরে খোলা আকাশের তলায় এক উলঙ্গ সুন্দরীর মাই টেপা আমারও এক নতুন অভিজ্ঞতা। তাহলে প্রথম দিনের সেই দুর্ঘটনারই ফল আজকের এই ঘটনা, তাই ত?” আমরা দুজনেই হেসে ফেললাম।

বাগানে ঘুরতে ঘরতে একটা ছোট সুইমিং পুল দেখতে পেলাম। আমরা দুজনেই জলে নেমে বেশ কিছুঙ্কণ সাঁতার কাটলাম। আমি নম্রতা কে বললাম, “এস নম্রতা, আমরা চোদাচুদি করতে করতে সাঁতার কাটব।” নম্রতা বলল, “ধ্যাৎ, তা কখনও হয় নাকি? হাত পা চালাব কি করে?”

আমি বললাম, “আমি পিছন দিয়ে তোমার গুদে বাড়া ঢোকাব এবং এই অবস্থায় জলের ভীতর তোমার উপর উপুড় হয়ে শুয়ে দুজনেই হাত পা চালিয়ে সাঁতার কাটব। দেখি না কি হয়।”

আমি পাড়ে দাঁড়িয়েই পিছন দিক দিয়ে নম্রতার গুদে বাড়া ঢুকিয়ে মাই টিপতে টিপতে কয়েকটা ঠাপ দিলাম তারপর ঐ অবস্থায় দুজনে একসাথে জলে ঝাঁপ দিলাম। এই ভাবে চোদাচুদি করাটা নিছকই আমার পরিকল্পনা এবং এই ভাবে সাঁতার কাটতে আমরা কেউই অভ্যস্ত নই তাই প্রথমে দুজনেই বেশ হাবুডুবু খেলাম।

কিন্তু একটু বাদে আমরা মিলনের অবস্থায় সাঁতার কাটতে অভ্যস্ত হয়ে গেলাম। নম্রতা পা ছুঁড়তে থাকার ফলে আমার বাড়াটা আপনা আপনিই গুদে ভচভচ করে ঢুকছিল ও বের হচ্ছিল।

নম্রতা বলল, “রোহিত, এই ভাবে চুদতে আমার খূব মজা লাগছে। শুধু একটাই অসুবিধা, হাত চালানোর ফলে তুমি আমার মাইগুলো টিপতে পারছনা।” যেহেতু ঐ পুকুরে কোমর জল ছিল, তাই আমরা মাঝে মাঝে জলের ভীতরে দাঁড়িয়ে মাই টিপতে টিপতে ঠাপাঠাপি করছিলাম।

জলের ভীতর দাঁড়িয়ে আমি উপলব্ধি করলাম নম্রতার পোঁদটা স্পঞ্জের মত নরম এবং গোল। নম্রতার পোঁদটা খূবই সুন্দর! পোঁদে হাত বোলাতে গিয়ে বুঝতে পারলাম সামনের দিকে নম্রতার মাইগুলো যেমন বড়, পিছন দিকে তেমনই মানানসই বড় পোঁদ! যে কোনও যুবকের মাথা খারাপ করে দিতে নম্রতার পোঁদটা যঠেষ্ট।

আমি নম্রতাকে বললাম, “নম্রতা, তোমার পোঁদের দুলুনিটা খুবই সুন্দর! ঠাপানো অবস্থাতেও তোমার পোঁদ দেখে আমার মাথা খরাপ হয়ে যাচ্ছে। তুমি নিশ্চই তোমার পুর্ব বসের সামনে পোঁদ দুলিয়ে হাঁটতে, তাই দেখে সে নিজেকে আর সামলাতে পারেনি এবং তোমায় চুদে দিয়েছে।”

নম্রতা হাসতে হাসতে বলল, “কথাটা তুমি ঠিকই বলেছ। বস খূবই সুপুরুষ ছিল, তার চওড়া লোমষ ছাতির উপর মাথা দিয়ে শুয়ে থাকতে আমার খূব ভাল লাগত, সেজন্যই আমি তার দিকে আকৃষ্ট হয়ে গেছিলাম।

তার সামনে দুই একবার পোঁদ দুলিয়ে হাঁটতেই সে আমার হাত ধরে টেনে নিজের কোলে বসিয়ে নিয়েছিল। আমি কোনও প্রতিবাদ করিনি তাই সে আমার জামার ভীতর হাত ঢুকিয়ে পরের কাজগুলো করতে লেগেছিল। আমি বুঝতে পারিনা মেয়েদের পোঁদ দেখলে ছেলেদের ধনটা কেন শুড়শুড় করে ওঠে।”

আমি ঠাপ মারতে মারতে বললাম, “দেখো, একটা মেয়ে যতক্ষণ ন্যাংটো না হয় ততক্ষণ তার গুদ দেখা যায়না। মাইগুলো আকর্ষণের জিনিষ নিশ্চই, কিন্তু মাইয়ের দিকে বেশীক্ষণ তাকিয়ে থাকলে মেয়েটা বুঝতে পারে এবং সে তখন তার মাইগুলো ঢাকা দেবার চেষ্টা করে।

অথচ পিছন দিয়ে একটা মেয়ের পোঁদের দিকে যতক্ষণ ইচ্ছে তাকিয়ে থাকা যায়, কারণ মেয়েটা জানতেই পারেনা। সেই কারণে ছেলেরা মেয়েদের পোঁদের দিকে তাকিয়ে নিজেদের কামপিপাসা বাড়িয়ে তোলে।

নম্রতা, জলের ভীতর তোমার পেয়ারার আকৃতির ফর্সা নরম পোঁদটা জ্বলজ্বল করছে। তোমার পোঁদ আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাবার ফলে আমার শরীরটা আগুন হয়ে গেছে, তাই আমি তোমায় এত জোরে ঠাপাচ্ছি।”

নম্রতা হেসে বলল, “তুমি তো দেখছি মেয়েদের পোঁদের উপর বিশাল গবেষণা করে ফেলেছ। গবেষণা পত্রটা জমা দিলেই তুমি পোঁদের উপর ডক্টরেট হয়ে যাবে।”

আমাদের ভাসমান চোদন প্রায় ঘন্টা খানেক ধরে চলল। নম্রতা আমার ভার নিয়ে সাঁতার কাটতে কাটতে একটু ক্লান্ত হয়ে পড়েছিল তাই ওর অনুরোধে জলের ভীতরেই আমি ওর গুদে প্রচুর মাল খালাস করলাম। বাড়াটা একটু নরম হতে যখন আমি সেটা নম্রতার গুদের ভীতর থেকে বের করলাম তখন আমার গাঢ় বীর্য ওর গুদ থেকে বেরিয়ে জলে ভাসতে লাগল।

নম্রতা ইয়ার্কি করে বলল, “আমি সেলফোন দিয়ে এই দৃশ্যের ছবি তুলে নিচ্ছি। তোমার বন্ধুকে তোমার কৃতীত্ব দেখাব, তার অনুপস্থিতিতে কেয়ার টেকারকে বাড়ি পাঠিয়ে তুমি কি ভাবে একটা যুবতী মেয়েকে ওর বাগানবাড়িতে নিয়ে এসে ন্যাংটো করে চুদেছ। হ্যাঁ, ভাল কথা, তুমি বলেছিলে কেয়ার টেকার নাকি তিন দিন ছুটি নিয়েছে। তাহলে আগামীকাল এবং তার পরের দিনেও আমরা অফিসে যাবনা এবং এখানে এসে চোদাচুদি করব। কি গো, তুমি পারবে ত?”

আমি বললাম, “অবশ্যই পারব, সোনা! তোমার মত অপ্সরীকে চুদতে পাওয়া তো ভাগ্যের কথা! এই তিন দিনে আমরা পরস্পরের শরীরের সমস্ত গুপ্ত স্থানগুলো পরিদর্শন করে ফেলব। তবে তোমায় কথা দিচ্ছি, এর পর থেকে তোমার মাইগুলো আমি আর এত জোরে টিপব না। আমি চাই তোমার মাইয়ের সৌন্দর্য বজায় থাকুক।”

আমরা দুজনে পরপর তিন দিনই বাগানবাড়িতে এসে ন্যাংটো হয়ে চোদাচুদি করেছিলাম। এর ফলে আমরা দুজনে পরস্পরের কাছে খূব খোলামেলা হয়ে গেছিলাম। বিগত ছয় মাসে আমি নম্রতা কে চোদার পাঁচবার সুযোগ পেয়েছি এবং প্রতিটি সুযোগ খূবই ভালভাবে সদ্ব্যাবহার করেছি।

লেখা- সুমিত রয়

★★★সমাপ্ত★★★
[+] 6 users Like Romantic_Boy's post
Like Reply
#3
ভালো লাগলো গল্পটা
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#5
ভালো লাগলো , like & repu দিলাম 

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)