Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL কামুকী করবী
#1
নমস্কার, আমি সৌনক । হয়তো বছর দুই আগে একটা গল্প পোষ্ট করেছিলাম। এই গল্পটাও তখনই লেখা । অনেক গল্প ড্রাফ্ট হিসেবে লেখা আছে, সম্পূর্ণ করা হয়ে ওঠেনি বলে পোস্টও করা হয়নি। তবে ইচ্ছে আছে সেগুলো সম্পূর্ণ করে পোস্ট করার ।
ততদিনের জন্য একটা পুরোনো গল্পই সকল পাঠক বন্ধুদের উদ্দেশ্যে.....
পড়ুন আর মতামত দিন। সকলের মতামতের অপেক্ষায় থাকবো।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
করবী , অর্থাৎ করবী সরকার, এই গল্পের নায়িকা । ৩৬ বছরের গৃহবধূ, এক সন্তানের মা, স্বামীর সতী-স্বাদ্ধী স্ত্রী, আবার অপরদিকে এক ভয়ানক চোদনখোর কামুকী মহিলা, গুদটা সারাদিন রসে ভিজে থাকে, বরের থেকে লুকিয়ে অগুন্তি বাঁড়া সে তার গুদে পোঁদে ভরেছে, এমনকি তার ছেলেও তার বরের বীর্যে হয়নি, হয়েছে তার এক নাগরের বীর্যে ( সেই গল্প পরে বলব ) । তো সেই করবীর যৌন জীবন নিয়েই এগোতে থাকবে আমাদের গল্প ।

করবীর প্রথম প্রকৃত যৌন মিলন হয় তার প্রেমিকের সাথে, যে কি না তারই পাড়ার এক দাদা । প্রতি সপ্তাহে পাড়ার ক্লাবে করবীকে নিয়ে গিয়ে সে চুদত । সেই সময় ক্লাবের পাশে বসে থাকা পাড়ার অন্য ছেলেরা, কাকুরা , জেঠুরা ওড়না ছাড়া চুড়িদার এর ওপর দিয়ে করবীর ডবকা শরীরটাকে গিলে খেত, আর করবী সেটা ভালো মতোই বুঝতে পারত । ক্লাবের ভেতরে করবীর প্রেমিক কখনো করবীকে ক্যারাম টেবিলে তুলে করবীর গুদ, পোঁদ চুষত , কখনো মেঝেতে মাদুর পেতে করবীর গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাত, আবার কখনোবা ক্লাবের জানালার গ্রীল ধরে দাঁড় করিয়ে করবীকে পেছন থেকে ঠাপাত ।

তার প্রেমিকের মোটা বাঁড়াটা যখন তার গুদের মধ্যে দিয়ে পিষ্টনের মতো আসা যাওয়া করত, তখন করবীর ইচ্ছে হত প্রান খুলে চিৎকার করতে, তার সুখের জানান দিতে, তার প্রেমিক কে বলতে, “ ওগো… আরো জোরে… আরো স্পিডে তোমার বাঁড়াটা আমার গুদের একদম গভীরে ঢুকিয়ে দাও… আহহ… প্রতিদিন এরকম চোদন চাই আমার…” ; কিন্তু করবী পারত না, আর তার কারন ছিল ক্লাবের বাইরে বসে থাকা পাড়ার কাকু, জেঠু, দাদারা ; যারা করবীর শীৎকার শোনার জন্য, করবীকে একবার ভোগ করার জন্য শকুনের মতো ক্লাবের বাইরে বসে থাকত ।

করবী মুখ চাপা দিয়ে চোদন খেত ঠিকই, কিন্তু ক্লাবের বাইরে বসে থাকা লোকগুলোর কথা ভাবলেই তার গুদটা আরো বেশী করে ভিজে যেত । আসলে সে মনে মনে চাইতো তার প্রেমিক তাকে চুদে পর যখন তাকে নিয়ে ক্লাব থেকে বেরত, তখন যেন ক্লাবের বাইরে বসে থাকা কাকু, জেঠু, দাদারা তাকে তার প্রেমিকের হাত থেকে ছিনিয়ে নিয়ে ক্লাবঘরের ভেতর নিয়ে গিয়ে সবাই মিলে করবীর গুদ, পোঁদ, মুখ সবকিছু তাদের বীর্যে ভরিয়ে দিক , এমনকি তাদের বীর্যে যেন করবীর সমস্ত শরীর ঢেকে যায় ।

কিন্তু যাইহোক, করবীর এই স্বপ্ন অসম্পূর্ণ থেকে যায় , আর তার এই চোদনলীলাও আর বেশীদিন চলেনি, কারন কিছুদিন পরেই বাড়ির থেকে ঠিক করে দেওয়া পাত্রের সাথে তার বিয়ে হয়ে যায় । করবীর স্বামী সেক্সের ব্যাপারে রেগুলার, প্রতিরাতে নিয়ম করে করবীকে চুদত, তবে সে খুব এ শান্ত, তার মধ্যে সেই উদ্দাম ব্যাপারটা করবী খুজে পেত না, এমনকী তার স্বামী তার গুদও সবসময় চুষে দিত না, যদিও এই জিনিস গুলো নিয়ে করবী সেরকম কোন অভিযোগ করেনি, কারন তার কাছে তার স্বামী সংসারের গুরুত্ব বেশী ছিল । তাই আস্তে আস্তে কোথাও যেন করবীর ইচ্ছেগুলো চাপা পড়ে যাচ্ছিল । করবীর সংসার বেশ সুখেই চলছিল, সেই কামুক করবী আস্তে আস্তে সতী করবীতে পরিণত হয়ে গেছল ; কিন্তু একদিন হঠাৎ করেই সব কছু পাল্টে গেল, করবীর সেই কামুকতা আবার ফিরে এল, যা তাকে তীব্র ব্যাভিচারের রাস্তায় নিয়ে গেল, আর এর জন্য দায়ী করবীর বরের বন্ধু বিকাশ ।

বিকাশ করবীর স্বামীর ছোটোবেলার বন্ধু, করবীকে তার বরাবরই ভালো লাগত করবীর ডবকা ফিগুরের জন্য । বিয়ের সময় করবীর মাই ছিল ৩৪ আর পোঁদ ৩৬, যদিও এখন সেটা বহু পুরুষের ঠাপ খেয়ে ৩৬DD আর ৩৮ হয়ে গেছে । বিকাশ ওদের বাড়ি গেলেই, করবীর শরীরটা চোখ দিয়ে গিলে খেত, করবী সেটা ভালই বুঝতে পারত , সেও মাঝে মাঝে ইচ্ছে করে বিকাশকে নিজের মাইয়ের খাঁজ দেখাত, আবার কখনো নাইটি বা শাড়িটা পোঁদের খাঁজে ঢুকিয়ে বিকাশের সামনে দিয়ে পেরিয়ে যেত । আসলে সে বিকাশকে টিজ করতে চাইছিল, তার সাথে শুতে চায়নি ; কিন্তু ভাগ্য তার জন্য অন্য কিছু পরিকল্পনা রেখেছিল, সে বুঝতেও পারেনি যে বিকাশ তাকে চুদবে, তারপর আস্তে আস্তে তাকে একটা রেন্ডীতে পরিণত করবে । চলুন সেই ঘটনা শুরু করা যাক ।

গ্রীষ্মকালের সকাল, করবী সদ্য বাথরুম থেকে স্নান করে বেরিয়ে বিছানায় রাখা তার কালো পুশ-আপ ব্রা আর লাল প্যান্টিটা পরে ফেলল, তার ওপর একটা সাদা কুর্তী আর হলুদ লেগিংস । কুর্তীটা বেশ পাতলা, তার এতর দিয়ে করবীর ব্রাটা বেশ ভালই বোঝা যাচ্ছে । আসলে করবী বাজারে যাবে মাংস কিনতে, তাই ইচ্ছে করেই এই পোশাক পরেছে, রাস্তার ছেলেগুলোকে টিজ করার জন্য । চুল আঁচড়ে, সামান্য মেক-আপ করে করবী আলমারি থেকে পার্স বের করতে যাবে এমন সময় বাড়ির কলিং বেল বেজে উঠলো,। দরজা খুলে করবী দেখল বিকাশ দাঁড়িয়ে ।

বিকশ –“ কেমন আছো করবী ?”

করবী – “ ভালো গো বিকাশদা… তা তুমি হঠাৎ…??”

বিকাশ – “এই অসময়ে তোমায় বিরক্ত করলাম… দুঃখিত… আসলে কিছু টাকার দরকার, তোমার বরকে ফোন করেছিলাম, ও বলল তোমার থেকে নিয়ে নিতে…”

করবী – “ওহ্‌… এসো, ভেতরে এসে বসো…”

করবী বিকাশের আগে আগে এগিয়ে যেতে লাগল, আজও বিকাশ তাকে চোখ দিয়ে গিলে খাচ্ছিল, এটা ভেবে করবী একটু পুলকিত হল, মনে মনে হাসল, তবে আজ কথা বলার সময় বিকাশের কথা গুলো কেমন জড়িয়ে যাচ্ছিল, সেই সাথে তার চোখ গুলোও একটু ঘোলাটে । যাইহোক করবী বেডরুমে এসে তার বরকে ফোন করে, এবং সে জানায় বিকশ কে টাকা আনতে সেই বাড়িতে পাঠিয়েছে ।

করবী ফোন রেখে আলমারি থেকে টাকা বের করে আলমারি বন্ধ করে পেছনে ঘুরতেই দেখে বিকশ দাঁড়িয়ে ।



“ওহ্‌ , তুমি এলে, এই নাও তোমার টাকা…” বলে করবী টাকাটা বিকাশের দিকে বাড়িয়ে দেয় ; বিকাশ করবীর হাতটা ধরে বলে “ শুধু টাকা নিতে তো আমি আসিনি করবী…”

করবী – “ মানে ?? কী বলতে চাইছো তুমি…??”

“ আজ আমার তোমাকেও চাই সোনা…” বলে বিকাশ করবীর হাত ধরে নিজের দিকে টেনে নিয়ে করবীর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে, আর করবীকে চুমু খেতে থাকে । করবী বিকাশের হাত থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে চিৎকার করে ওঠে, “ কী হচ্ছে এসব ?? আর তুমি মদ খেয়ে এসেছ…?? বেরিয়ে যাও এক্ষুনি…”

বিকাশ – “ মদ না খেলে তোমাকে চুদব কী করে ?? আর বেরিয়ে যাওয়ার কোন প্রশ্নই ওঠে না… আজ তোমাকে না চুদে কোথাও যাবো না…”

করবী – “ না বিকাশদা… এরকম কোরো না… আমি তোমার বন্ধুর বউ…”

বিকাশ – “ আজ থেকে তুমি আমারও বউ সোনা… খুব সুখ দেব তোমায়…”

করবী – “ প্লিজ বিকাশদা… এরকম বলো না… শান্ত হয়… আমি তো তোমার বোনের মতো বল…’

বিকাশ – “ তুই আমার বোন নোস… তুই আমার খানকি… একদম নখরা করবিনা শালী…”

করবী – “ আমি ওরকম মেয়ে না বিকাশদা… ছেড়ে দাও আমায় প্লিজ…”

“ তুই ওরকম মেয়ে নোস…?? তাহলে আমি তোদের বাড়ি এলে আমার সামনে পোঁদ দুলিয়ে হাঁটিস কেনরে গুদমারানী ?? আর এখনের পোশাকটা দেখেছিস তোর, ব্রা’টা তো পরিষ্কার বোঝা যাচ্ছে… কী ভেবেছিস তুই…?? তোর মতো মাগীরা কী চায় আমি বুঝিনা…??” বলে বিকাশ করবীর কুর্তির ওপর দিয়ে করবীর মাই দুটো টিপতে শুরু করে দেয় । করবী তার মাই থেকে বিকাশের হাত থেকে ছাড়িয়ে বলে, “ এবার কিন্তু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে বিকাশদা… এবার কিন্তু তুমি না গেলে আমি চিৎকার করবো…?”

“ ধুরর মাগী… বহুত নখরা তোর… ভেবেছিলাম তোকে ভালো করে মানিয়ে চুদবো… কিন্তু এখন দেখছি তোকে জোর করেই চুদতে হবে…” বলে, করবী কিছু বিঝে ওঠার আগেই বিকাশ তাকে ঠেলে বিছানায় ফেলে দিল, আর তারপর জোর করে করবীর কুর্তিটার সামনের দিকে ছিড়ে ফেলে বিকাশ করবীর মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে দিল । মদের নেশায় বিকাশ আজ হিংস্র হয়ে গেছে, যে কোন অবস্থাতেই আজ করবীর গুদে সে তার বাঁড়া ঢোকাবে ।
[+] 4 users Like writerSounak's post
Like Reply
#3
করবীর কুর্তি ছিড়ে বিকাশ করবীর মাইগুলো বেশ কয়েকবার টিপে, করবীর ব্রাটা টেনে সামান্য নামিয়ে দিল আর করবীর ৩৪ সাইজের টাইট মাই গুলোর বোঁটা দুটো পালা করে মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল, আবার কখনো বা বোঁটা দুটো হালকা হালকা কামড়াতে লাগল । ওদিকে করবী সমানে চিৎকার করে যাচ্ছে, “ আহহ্‌ বিকাশদা… লাগছে… ছাড়ো আমায়… কী করছো তুমি… প্লীজ… আমার এতো বড় সর্বনাশ কোরো না… ছেড়ে দাও আমায়… উহহ্‌…”

করবীর ক্রমাগত চিৎকারে বিরক্ত হয়ে বিকাশ করবীর মাই থেকে মুখ তুলে করবীকে একটা চড় মেরে বসে, তারপর করবীর চুলের মুঠি ধরে পাল্টা চিৎকার করে ওঠে, “ শোন খানকি মাগী… তুই যতই চিৎকার কর, তোর গুদ আমি আজ মারবই… তাই আর নখরা না করে তুইও আমার মোটা বাঁড়াটা উপভোগ কর… আর তোর মতো রেন্ডির মুখ কী করে থামাতে হয়, তা আমার বেশ ভালোই জানা আছে রে শালী…” বলে বিকাশ করবীর ওপর থেকে উঠে তাড়াতাড়ি নিজের প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ফেলল, আর জাঙ্গিয়াটা দলা পাকিয়ে করবীর মুখের মধ্যে ঢুকিয়ে দিল ।

করবীর মুখ বন্ধ হতেই বিকাশ আবার তার নিজের কাজে মন দিল, করবীর হাত দুটো নিজের দুই হাত দিয়ে চেপে ধরে, আগের মতোই কামড়ে, চুষে করবীর মাইগুলো খেতে লাগল । ওদিকে বিকাশের জাঙ্গিয়া মুখে ঢুকে থাকার ফলে, করবীর মুখে গোঙানি ছাড়া আর কিছু বেরোচ্ছিল না, আর সেই সাথে করবী তার হাত দুটো সামান্য নড়িয়ে বিকাশকে সরাতে চাইছিল, কিন্তু বিশেষ সুবিধা করতে পারছিল না ।

যদিও বিকাশের এই উদ্দাম পাগলের মতো যৌনতা করবীকে ভীষণ উত্তেজিত করে তুলছিল, সে বুঝতে পারছিল তার গুদে রস কাটছে, তার গুদ তার বিপক্ষে যেয়ে বিকাশের বাঁড়ার চোদন খেতে চায়, তার ওপর বিকাশ প্যান্ট, জাঙ্গিয়া খুলে ফেলায় বিকাশের ঠাটানো মোটা বাঁড়াটা করবীর তলপেটে ঘষা খাচ্ছিল ।

করবীর মাইগুলো নিয়ে আরো বেশ কিছুক্ষন খেলা করার পর, বিকাশ করবীকে উপুড় করে শুইয়ে দিয়ে করবীর পাছায় হাত বোলাতে বোলাতে হঠাৎ করেই করবীর পাছায় একটা চড় মেরে বসল, করবী আবার গুঙ্গিয়ে উঠলো আর সেটা দেখে বিকাশ হেসে উঠলো, “এটুকু তে গোঙ্গালে হলে রে খানকি… এখনো অনেক ব্যাথা পাওয়া বাকি আছে তোর… হা হা হা…” বলে করবীর চুলের মুঠি ধরে আরো বার কয়েক করবীর ডবকা নরম পোঁদে চড় মারল । তারপর করবীর পেছনে বসে পড়ল ।

করবীর পেছনে বসে বিকাশ করবীর মাইগুলো টিপতে টিপতে করবীর পোঁদে মুখ ঘসছিল । আস্তে আস্তে হাত নামিয়ে বিকাশ করবীর লেগিংসটা খুলতে যাবে এমন সময় করবীর লেগিংস-এ গুদের কাছটায় একটা ছোট্ট ফুটো হয়ে আছে । ফুটোটা দেখে বিকাশের মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল, সে ফুটোর মধ্যে দুই হাতের দুটো আঙ্গুল ঢুকিয়ে একটানে করবীর লেগিংসটাও ছিঁড়ে ফেলল , আর বিকাশের সামনে একটা লেসের কাজ করা গোলাপী প্যান্টি দিয়ে ঢাকা করবীর চওড়া পোঁদটা উন্মুক্ত হয়ে গেল, যেটা ইতিমধ্যেই বিকাশের শক্ত হাতের চাপড় খেয়ে খেয়ে হালকা লাল হয়ে গেছে । প্যান্টিটা লেসের হওয়ায় করবীর পোঁদের বাদামি ফুটোটা হালকা ভাবে বোঝা যাচ্ছিল, সেই সাথে গুদের ওপরে প্যান্টিটা এরমধ্যেই ভিজে গেছল ।

বিকাশ করবীর পোঁদের ওপর থেকে প্যান্টিটা সামান্য সরিয়ে গুদের চেরায় একবার হাত বুলিয়ে নিল, এতে বিকাশের আঙ্গুলে করবীর রসালো গুদের আঠাঁলো রস লেগে গেল । বিকাশ আঙ্গুলগুলো নিজের নাকের কাছে নিয়ে এসে করবীর রসের গন্ধ শুঁকে স্বাগতক্তির স্বরে বলে উঠলো, ‘ আহহ্‌ করবী… কী ঝাঁঝালো রে তোর গুদের রস মাগী… শালা গন্ধ শুঁকলেই বাঁড়া দাঁড়িয়ে যায়… এদিকে গুদে রসের বন্যা বইয়ে দিচ্ছিস, আর ওদিকে বলছ বিকাশদা ছেড়ে দাও… চোদাতে না চাইলে গুদটা এত ভিজে কেন খানকি মাগী…!!!” আর তারপর করবীর ডাঁসা পোঁদে আরো একটা চাটি মারল । আরো এক দুবার করবীর গুদ আর পোঁদের ফুটোয় নাক ঘষে বিকাশ করবীকে সোজা করে দিয়ে প্যান্টির ওপর দিয়েই করবীর গুদে হালকা হালকা কামড় বসাতে লাগল ।

ওদিকে করবীর পক্ষে নিজেকে সামলানো কঠিন হয়ে পড়ছে, সে তার কামুকি রূপে কোনমতেই ফিরে আসতে চাইছে না, তার স্বামী সংসার তার জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ , আবার সে উদ্দাম যৌনতা সে তার স্বামীর মধ্যে আসা করত, সেটা আজ সে বিকাশের মধ্যে দেখতে পাচ্ছে । এসের থেকে তারা শরীরটাকে বিকাশ তছনছ করে দিচ্ছে, তার অনেকদিনের স্বপ্ন কেউ তাকে জোর করে চুদবে, তার সমস্ত শরীরে সেই পুরুষের হাতের ছাপ, দাঁতের দাগ থাকবে, আর আজ বিকাশ তার সাথে সেইরকমই করছে, কামড়ে কামড়ে মাইগুলোতে এর মধ্যেই দাঁতের দাগ ফেলে দিয়েছে বিকাশ , পাছায় যেরকম জোরে জোরে চাটি মারছে তাতে মনে হয় পাছাতেও বিকাশের হাতের ছাপ পড়ে গেছে, আর এই সব ভেবে তার গুদ ক্রমাগত রস ফেলে চলেছে, প্যান্টিটাতো ভিজেছেই, সেই সাথে তার থাই বেয়ে যে আস্তে আস্তে তার গুদের রস গড়িয়ে পড়ছে সেটাও করবী বেশ ভালো মতো বুঝতে পারছিল ।



কিন্তু তবুও সে একটা দোটানার মধ্যে ছিল, সে ভালো করেই জানত একবার এই ব্যাভিচারের রাস্তায় পা বাড়ালে সাধারন জীবনে ফেরা খুবই কঠিন, তাই তার শরীর চাইলেও তার মন বিকাশের প্রলোভনে সায় দিচ্ছিল না । কিন্তু যেই মুহুর্তে বিকাশ করবীর গুদে মুখ দিল, বিকাশের খসখসে জিভ করবীর ক্লিটোরিস ঘষতে লাগল, বিকাশের দাঁড়ি গোঁফ করবীর বালহীন গুদে খোঁচা মারতে শুরু করল করবী আর নিজেকে সামলাতে পারল না ; নিজের মুখ থেকে বিকাশের জাঙ্গিয়াটা বের করে, বিকাশের মাথাটা নিজের গুদে চেপে ধরে করবী চিৎকার করে ওঠে, “ আহহ্‌ বিকাশদা… চাটো… ভালো করে চাটো… জিভটা ভেতরে ঢুকিয়ে দাও… চেটে কামড়ে খেয়ে ফেলো আমার গুদটাকে…. শাস্তি দাও তোমার বন্ধুর রেন্ডী বউটাকে…. আহহ্ বিকাশদা…. উমম্….”

বিকাশ – “ এই তো… এতক্ষনে মুখ খুলেছ… তাহলে এতক্ষন ঢং করছিলে কেন করবী ??”

করবী – “ আমি এটা চাইনি বিকাশদা… তুমি জোর করে আমার সাথে এরকম করলে…আহহ্‌… কিন্তু তোমার ওই খসখসে জিভের স্পর্শে আর নিজেকে শান্ত রাখতে পারলাম না গো… চোষো বিকাশদা… ভালো করে চোষো… আহহ্‌…সব রস খেয়ে ফেলো তোমার খানকি করবীর…. উফফ্….”

বিকাশ – “ যা রস বেরচ্ছে তোমার…উমম্‌… আর আজ থেকে তুমি আমায় বিকাশ বলে ডাকবে…”
করবী – “তাই হবে গো… আমি তোমার করবী, আর তুমি আমার বিকাশ… আহহ্‌… সুখ দেবে তো আমায় তুমি বিকাশ…?? আমার গুদের ভেতরের পোকাগুলো তোমার কামান দিয়ে মেরে ফেলবে তো সোনা…???”

বিকাশ – “খুব সুখ দেব সোনা… দেখ, আমার বাঁড়াটা পছন্দ হয়েছে…??” বলে বিকাশ করবীর গুদ থেকে মুখ তুলে করবীর মুখের সামনে নিজের বাঁড়াটা নাড়াতে লাগল । বিকাশের ঠাঁটানো মোটা বাঁড়াটা দেখে করবীর গুদে আরো বেশি করে রস কাটতে লাগল ; বিকাশের বাঁড়া তার বরেরটার চেয়ে বেশ বড়ো, আর মোটা, সেই সাথে কুচকুচে কালো, তাই আর এক মুহুর্ত দেরী না করে করবী বিকাশের বাঁড়াটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল ।
[+] 2 users Like writerSounak's post
Like Reply
#4
বিকাশের বাঁড়াটা মুখে পাওয়ার পর করবী সেটাকে ললিপপের মতো চুষতে লাগল, আবার কখনো বাঁড়াটা মুখ থেকে বের করে বিকাশের বালে ঘেরা বিচিদুটো মুখে নিয়ে চুষছিল, আবার কখনো বা একহাতে বাঁড়া খিঁচতে খিঁচতে বিকাশের বাঁড়ার চামড়া নামিয়ে মুন্ডিটাতে জিভ বোলাচ্ছিল । আসলে জাঙ্গিয়ার ভেতরে থাকার জন্য ঘাম আর পেচ্ছাব মিশে বিকাশের বাঁড়া থেকে একটা উগ্র গন্ধ বের হচ্ছে, যেটা করবীকে ভীষণভাবে উত্তেজিত করছে । ওদিকে করবীর তীব্র চোষনে বিকাশেরও অবস্থা কাহিল, মাঝে মাঝে সে করবীর মুখে ছোট ছোট ঠাপ মারছিল, কিন্তু সে আর বেশীক্ষন মাল ধরে রাখতে পারবেনা বুঝতে পেরে তাড়াতাড়ি বাঁড়াটা করবীর মুখ থেকে বের করে, করবীর গুদে ঢুকিয়ে দিল ।

হঠাৎই বিকাশের বাঁড়াটা গুদে ঢুকতেই করবী “ওক্‌” করে একটা আওয়াজ করে বিকাশকে জড়িয়ে ধরলো । বিকাশ করবীর ঠোঁটে ঠোঁট গুঁজে দিয়ে আস্তে আস্তে ঠাপ মারতে লাগল, ঠাপের গতি যত বাড়তে লাগল তত তাদের দুজনের শীৎকার বাড়তে লাগল, ঘরটা ঠাপের আওয়াজে ভরে যেতে লাগল । করবী বিকাশকে জাপটে ধরে বিকাশের পিঠে তার নখের দাগ বসিয়ে দিচ্ছিল…

করবী – “ আহহ্‌… বিকাশ… কী মোটা তোমার বাঁড়াটা… আমার গুদে কী সুন্দর ঘসা খাচ্ছে… আর একটু ভেতরে ঢোকাও বিকাশ… প্লিজ সোনা… আহহ্‌…”

বিকাশ –“ তোমার গুদটাও ভীষণ গরম সোনা… ওহহ্‌… আমার বাঁড়াটা পুড়িয়ে দিচ্ছে গো… দেখো আমার বিচিদুটো কী সুন্দর তোমার গুদের তলে বাড়ি মারছে সোনা…”

করবী – “ হ্যাঁ সোনা… তোমার বিচিগুলো বেশ বড়… আশা করি প্রচুর মাল আছে ওতে… তোমার সমস্ত ফ্যাদা আজ আমি আমার গুদে চাই বিকাশ…উমম্‌…দেবে না তোমার করবীকে তোমার থক্তহকে গরম বীর্য…??”

বিকাশ – “ দেব সোনা… কী ভীষণ টাইট তোমার গুদ… জেভাবে কামড়ে ধরছ আমার বাঁড়াটাকে জানিনা আর কতক্ষন মাল ধরে রাখতে পারব…উফফ্‌…”

করবী – “ঠিক আছে নাও…অত জোরে কামড়াবো না… তবে তোমাকে কিন্তু আমার মাইগুলো কামড়াতে হবে বিকাশ… দেখছো না, বোঁটাগুলো কেমন তিরতির করছে…আহহ্‌… প্লিজ বোঁটাগুলো চোষো…উমম্‌…”

বিকাশ – “ কী সুন্দর আঙ্গুরের মতো বোঁটাগুলো তোমার করবী…সারাদিন মুখে পুরে চোষা যায়…উমম্‌… তবে তোমার বুকে যদি দুধ থাকত তাহলে কিন্তু আরো ভালো হত সোনা…”

করবী – “ আমার বুকের দুধ খেতে চাও নাকি…??”

বিকাশ – “ হ্যাঁ গো সোনা… ভীষণভাবে চাই…”

করবী – “তাহলে তোমার বীর্যে আমাকে পোয়াতি করে দাও বিকাশ… আমার গুদে তোমার ফ্যাদা ফেলে আমাকে তোমার বাচ্চার মা বানাও সোনা… আহহ্‌ বিকাশ… মাল ফেল আমার গুদে… ওহহ্‌… আমি তোমার গরম ফ্যাদা দিয়ে আমার গুদটাকে স্নান করাতে চাই… উমম্‌… ফেল বিকাশ…”

বিকাশ – “ আহহ্‌ করবী… অভাবে তোমার গুদ দিয়ে বাঁড়াটাকে কামড়িও না… আহহ্‌…আস্তে সোনা… আমার মাল পরছে…ওহহ্‌… নিয়ে নাও সোনা… আহহ্‌… আমার ফ্যাদাতে তোমার গুদ ভরিয়ে নাও… ওহহ্‌…”


করবী – “ আমারও জল খসছে বিকাশ…আহহ্‌… একটু স্পিডে ঠাপাও সনা…উফফ্‌… বেরিয়ে গেল বিকাশ… ওহহ্‌…তুমিও ফ্যাদা ঢালো সোনা…উমম্‌…”

এইভাবে একসাথে শীৎকার করতে করতে বিকাশ ও করবী দুজনেই তাদের কামরস খসিয়ে দিল । প্রায় আধ ঘন্টার চোদাচুদিতে তারা দুজনেই ক্লান্ত, বিকাশ তখন করবীর ওপর শুয়ে আছে, বাঁড়াটা তখনো করবীর গুদের ভেতর বিকাশের ফ্যাদা আর করবীর গুদের রসে মাখামাখি হয়ে আছে । বিকাশের মুখটা করবীর ডান মাইয়ের কাছে, মাঝে মাঝে জিভ বের করে বিকাশ করবীর মাইটা চাটছিল, করবী বিকাশের মাথায় হাত বোলাতে বোলাতে বলল, “ তোমার বন্ধুর সতী বউটাকে ব্যাভিচারী করে দিলে বিকাশদা… এরপর তো পরপুরুষের বাঁড়ার জন্য আমার গুদটা আরো বেশী করে চুলকাবে গো…”

“ চুলকাক না… আমি তো আছি… যখনি চুলকাবে, একটা ফোন করবে, আমি তোমার গুদের চুলকানি মিটিয়ে দেব সোনা…” বলে বিকাশ করবীর ডান মাইটা কামড়ে দিল । করবী বিকাশের মাথাটা তার ডান মাইয়ের অপর চেপে ধরে বলল, “ তাহলে এখনি আর একবার দাও না সোনা… দেখো না আমার কামুকি গুদটা আবার চুলকাচ্ছে…”

বিকাশ – “ কিন্তু আমার বাঁড়া তো নেতিয়ে আছে গো…”

করবী –“ তাতে কী হয়েছে…?? ওটা আবার কোন সমস্যা নাকি…!! বের করো বাঁড়াটা আমার গুদ থেকে, এক্ষুনি চুষে খাঁড়া করে দিচ্ছি…”

করবীর কথায় বিকাশ সাথে সাথে করবীর ওপর থেকে উঠে, বাঁড়াটা বের করে করবীর মুখের সামনে ধরল, করবীও বাঁড়াটা সাথে সাথেই মুখের মধ্যে নিয়ে নিল । বিকাশের বাঁড়ায় তখনো অর ফ্যাদা আর করবীর গুদের রস লেগেছিল, যেটার স্বাদ বিকাশের বাঁড়া চোষার সময় করবী পাচ্ছিল । এই স্বাদটা তার জন্য একদমই নতুন ছিল, সেও ধীরে ধীরে আবার জেগে উঠছিল, একটা হাত দিয়ে করবী তার গুদটা নিয়ে খেলা করছিল ।

করবীর মুখের মধ্যে বিকাশের বাঁড়াটা পুরোপুরি খাঁড়া হয়েছে, ঠিক এমন সময় বিকাশের একটা ফোন আসে । ফোনটা রিসিভ করে বিকাশ , “ হ্যাঁ… বলো… একটা কাজে আছি… আরে একটু দেরী হবে… আরে বাবা এক্ষুনি মানে কী, বলছি তো একটা কাজে আছি… উফফ্‌ তুমি আমাকে একটু শান্তিতে থাকতে দেবে না দেখছি… ঠিক আছে আসছি দাঁড়াও…”

করবী বিকাশের দিকে বিস্মিতভাবে তাকিয়ে আছে, বিকাশ করবীর কপালে একটা চুমু খেয়ে বলল, “ আমার বউ ফোন করেছিল সোনা… ওর বাপের বাড়ির কারা যেন এসেছে… আমকে এক্ষুনি যেতে হবে, নাহলে বাড়িতে কেলঙ্কারি হয়ে যাবে… প্লিজ কিছু মনে করো না… পরের দিন আমি নিশ্চয়ই পুষিয়ে দেব…” তারপর বিকাশ নিজের জামা-প্যান্ট পরে দ্রুত করবীর বাড়ি থেকে বেরিয়ে গেল । ওদিকে করবী গুদের মধ্যে বিকাশের ফ্যাদা আর কুটকুটানি নিয়ে বিছানায় পড়ে রইল ।

বিকাশ চলে যাওয়ার কিছুক্ষন পর করবী বাথরুমে গেল, রাগে তার সারা শরীর রিনরিন করছে । বথারুমে গিয়ে শাওয়ার চালিয়ে করবী শাওয়ারের নীচে দাঁড়িয়ে বিকাশকে মনে মনে গালমন্দ করতে লাগল, “ শালা, বানচোদ গান্ডু লোক একটা… বউ ডাকছে… তো শালা বউয়ের গুদে বাঁড়া ঢুকিয়ে বসে থাকবি যা খানকির ছেলে… আমার গুদে ভরতে এসেছিলি কেন…!! আবার বলে পরের পুষিয়ে দেব… আর একদিন আয় আমাকে চুদতে… যদি বটি দিয়ে তোর বাঁড়া না কেটেছি তো আমার নাম করবী নয়…”

এইরকম আরো নানা রকম গালাগালি দিতে দিতে করবী স্নান সেরে বাথরুম থেকে বেরিয়ে এসে একটা কন্ট্রাসেপ্টিভ পিল খেল । করবী সকালে বাজারে মাংস আনতে যাচ্ছিল, ঠিক সেই সময়ে বিকাশ এসে তার সাথে এরকম করল, তাকে অভুক্ত রেখে চলে গেল । যাইহোক এখন তাকে বাজার যেতে হবে, ঘড়ির দিকে তাকিয়ে দেখল ইতিমধ্যেই সে অনেক দেরী করে ফেলেছে, গ্রীষ্মের দুপুর, তাই এখন দোকানগুলো তাড়াতাড়ি বন্ধ হয়ে যায় । ঝটপট একটা সুতির শাড়ি পরে করবী বেরিয়ে পড়ল, তাড়াহুড়োতে সে ব্লাউজের নীচে ব্রা পরেনি ।

বাজারে গিয়ে করবী দেখল সে যা ভেবেছিল তাই, বাজারের প্রায় সব দোকান বন্ধ এবং বিশেষ করে মাংসের দোকানগুলো সবকটাই বন্ধ হয়ে গেছল । সারা বাজার ঘুরে করবী দেখল বাজারের একদম শেষ প্রান্তে রতনের দোকান তখনো খোলা । করবী সাধারনত রতনের দোকানে যায়না , লুচ্চা হিসেবে রতনের একটু বদনাম আছে , সে নাকি এই পাড়ার অনেক কাজের মেয়েকে, বিবাহিতা মহিলাকে তার দোকানের ভিতর চুদেছে ; এছাড়াও করবী আগে যখন এক-দু’বার রতনের দোকানে গেছে, রতন তার দিকে বিশ্রী ভাবে তাকাতো , তাই ওর দোকানে করবী এখন যায়না । কিন্তু আজ সে নিরুপায় ; মাংস তাকে নিতেই হবে আর রতনের দোকান ছাড়া অন্য কোন দোকান খোলাও নেই । তাই করবী গুটিগুটি পায়ে রতনের দোকানের দিকে পা বাড়াল ।
[+] 6 users Like writerSounak's post
Like Reply
#5
Darun golpo... Keep it going
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#6
Purono smriti mone pore gelo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#7
ভালো হচ্ছে, লাইক এবং রেপু দিলাম  yourock

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#8
(23-11-2022, 10:31 AM)Dushtuchele567 Wrote: Darun golpo... Keep it going

Thank you
[+] 1 user Likes writerSounak's post
Like Reply
#9
(23-11-2022, 11:15 AM)Somnaath Wrote:
ভালো হচ্ছে, লাইক এবং রেপু দিলাম  yourock

ধন্যবাদ ??
Like Reply
#10
বাজারে গিয়ে করবী দেখল সে যা ভেবেছিল তাই, বাজারের প্রায় সব দোকান বন্ধ এবং বিশেষ করে মাংসের দোকানগুলো সবকটাই বন্ধ হয়ে গেছল । সারা বাজার ঘুরে করবী দেখল বাজারের একদম শেষ প্রান্তে রতনের দোকান তখনো খোলা । করবী সাধারনত রতনের দোকানে যায়না , লুচ্চা হিসেবে রতনের একটু বদনাম আছে , সে নাকি এই পাড়ার অনেক কাজের মেয়েকে তার দোকানের ভিতর চুদেছে ; এছাড়াও করবী আগে যখন এক-দু’বার রতনের দোকানে গেছে, রতন তার দিকে বিশ্রী ভাবে তাকাতো , তাই ওর দোকানে করবী এখন যায়না । কিন্তু আজ সে নিরুপায় ; মাংস তাকে নিতেই হবে আর রতনের দোকান ছাড়া অন্য কোন দোকান খোলাও নেই । তাই করবী গুটিগুটি পায়ে রতনের দোকানের দিকে পা বাড়াল ।

করবীদের বাড়ি থেকে বাজার বেশি দূর নয়, তাই করবী হেঁটেই বাজার এসেছিল । কিন্তু এই গ্রীষ্মের গরমে অতটুকু রাস্তা হেঁটে সে ঘেমে একেবারে স্নান করে গেল. তার পাতলা শাড়ী-ব্লাউস ঘামে ভিজে একদম স্বচ্ছ হয়ে গেল. তার তরমুজের মত বড় বড় দুটো দুধ, বিরাট খাঁজ আর এমনকি বোটা দুটো পর্যন্ত ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে বেহায়ার মত নিজেদের মেলে ধরেছে ।

তার চর্বিতে ভরা থলথলে পেট, সুগভীর নাভি আর প্রশস্ত কোমর ঘেমে গিয়ে রোদের ছটায় চকচক করতে লাগলো । তার মোটা মোটা উরু দুটো ঘেমে গিয়ে শাড়ী-সায়া ভিজিয়ে দিয়েছিল. ওদিকে আবার শাড়িটা তার ঘামে ভেজা প্রকাণ্ড পাছাটার ওপর সেঁটে বসেছে, সায়া সমেত সেটা তার পাছার খাঁজে আটকে গেছে, ফলে তার পাছাটাকে আরো বেশি প্রকাণ্ড দেখাচ্ছে ।

করবীর এরকম ঘর্মাক্ত অবস্থা দেখে রতনের চোখ কপালে উঠে গেছে । করবীর ডবকা শরীরের সমস্ত লোভনীয় বস্তুগুলো ঘামে ভিজে তার পাতলা শাড়ি-ব্লাউজ ভেদ করে ফুটে উঠেছ । করবীর গুপ্ত রসালো ধনসম্পত্তিগুলোকে দেখে রতনের চোখ দুটোতে কামনার আগুন জ্বলে উঠলো, করবীকে তার অনেকদিন থেকেই পছন্দ, করবী তার দোকানে এলে সে চোখ দিয়ে তার শরীরটাকে গিলে খেত। মাঝে মাগীটা তার দোকানে আসা বন্ধ করে দিয়েছিল ; কিন্তু আজ আবার এসেছে , তাও আবার এরকম ঘামে ভিজে, নিজের শরীরের গুপ্ত অংশগুলোকে মেলে ধরে । করবীর ঘামে ভেজা শরীরটার কথা ভাবতেই লুঙ্গির ভেতর রতনের অজগর সাপের মত বড়ো বাঁড়াটা টনটন করে উঠলো; ফুলে-ফেঁপে গিয়ে ওটা ফণা তুলতে শুরু করল , কিন্তু বাইরে থেকে দেখে কিছু বোঝার উপায় নেই ।

রতন শান্তভাবে হাসি হাসি মুখে করবীকে জিজ্ঞাসা করল, “বলুন বৌদি, কতটা লাগবে? এবারে অনেকদিন পর এলেন, কোথাও বেড়াতে গেছিলেন নাকি?”

করবী কি মনে করে ন্যাকা ন্যাকা গলায় উত্তর দিল, “না, না…!! তোমার দাদার কি আমার জন্য সময় আছে, যে আমাকে বেড়াতে নিয়ে যাবে ?? কোথাও যাইনি, এখানেই ছিলাম…”

রতন ইচ্ছে করেই প্রশ্ন করল, “তাহলে এতদিন আসেননি কেন?”

করবী আবার ন্যাকা গলায় উত্তর দিল, “আসলে তোমার দাদার শরীরটা একটু খারাপ তো তাই এই মাসে বাড়িতে মাংস হয়নি । আগের মাসেই তোমার কাছ থেকে মাংস নিয়ে গেছি । তোমার মনে নেই?”

রতন এবার হাত কচলে গদগদ স্বরে বলল, “ হ্যাঁ বৌদি, খুব মনে আছে । আসলে কি বলুন তো, আপনাকে বেশিদিন না দেখলে মনটা খারাপ হয়ে যায় । আপনি এত ভালো না, কি বলবো…!! এত হাসিখুশি, এত সুন্দরী, আপনাকে দেখলেই মনটা ভরে যায়.”

করবী বুঝতে পারে যে রতন তার সাথে ফ্লার্ট করার চেষ্টা করছে । অন্যদিন হলে সে দোকান ছেড়ে চলে যেত, কিন্তু আজ যেন তার পাগুলো কিছুতেই নড়তে চাইছে না । এমনিতেই একটু আগে বিকাশ তাকে গরম করে পর না চুদে চলে গেছে, তারওপর রতনের রসালো কথাবার্তা শুনে তার গুদটা আবার চুলকাতে শুরু করেছে । আর আপনারা নিশ্চয়ই জানেন পরপুরুষের বাঁড়ার স্বাদ পাওয়া বিবাহিতা মহিলা, আর রক্তের স্বাদ পাওয়া বাঘিনী কীরকম হিংস্র হয় । করবীও সেরকম কামের জ্বালায় হিংস্র হয়ে উঠছিলো, তার মধ্যেকার সেই পুরোনো কামুকি করবী আবার জেগে উঠছে । তাই সেও সমান তালে রতনের সাথে খেলে চলল আর ছিনালী করে বলল, “ধ্যাৎ, কি যে বলোনা তুমি রতন! আমি আবার তেমন সুন্দরী কোথায় ??”

রতন অবাক হওয়ার ভান করল. “কি যে বলেন বৌদি…!! আমি হলফ করে বলতে পারি আপনার মত সুন্দরী মহিলা গোটা এলাকাতে নেই…”

করবী আরো ছিনালী করে ন্যাকা গলায় বলে “যাঃ ! কি যে বলো তুমি, খালি মিথ্যে কথা…”

রতন বলে উঠলো. “না বৌদি…!! একদম সত্যি বলছি. মা কালীর দিব্যি. আপনি যখন বাজারে আসেন, তখন সবার নজর আপনার ওপর থাকে. আপনি লক্ষ্য করেননি?”

করবী অবাক হওয়ার ভান করে বলে “কই না তো! আমি তো কোনদিন কিছু বুঝিনি.”

রতন – “আপনি খুব সরলসোজা বৌদি, বাজারে সবাই না আপনার দিকে হাঁ করে চেয়ে থাকে.”

করবীর আজ যেন নেশা লেগে গেছে, সে কোনমতেই নিজেকে ছেনালী করা থেকে আটকাতে পারছে না । এবার সে আশ্চর্যের সুরে প্রশ্ন করল, “তাই রতন…!! একদম হাঁ করে চেয়ে থাকে…??”

রতন এবার বিজ্ঞের মত উত্তর দিল, “হ্যাঁ বৌদি, সবাই আপনার দিকে হাঁ করে তাকিয়ে থাকে.”

করবী – “কেন গো? হাঁ করে ওরা কি দেখে?”

রতন – “আপনি জানেন না বুঝি বৌদি ?”

করবী – “না গো…!! সত্যিই জানি না. কি দেখে ওরা…?? তুমি কী জানো রতন, ওরা কী দেখে…??”

রতন কিন্তু এতোক্ষণে করবীর ন্যাকামি ধরে ফেলেছে । ও বুঝে গেছে এই মাগী বড় খেলুড়ে । যদিও রতন নিজেও কম ধড়িবাজ নয়, খেলা কি ভাবে শেষ করতে হয় ভালো জানে । রতন এবারে তার শেষ এবং মোক্ষম চাল চালল, “যদি অভয় দেন বৌদি, তাহলেই বলতে পারি । তবে আপনি কিন্তু কিছু মনে করতে পারবেন না, সেটা আগেই বলে রাখছি…”

করবী এতক্ষন ধরে এটাই প্রত্যাশা করছিল, সে মনে মনে চাইছিল প্রথম পদক্ষেপটা যেন রতনই নেয় । করবী খুশি মনে রতনকে সুযোগ দিল. “না, না রতন…!! আমি কিছু মনে করব না, তুমি নিশ্চিন্তে বলো…”

রতন বুঝে গেল মাগী ওর কোর্টে বল ঠেলে দিয়েছে, এবার খেলার মোড় ঘোরানোর দায়িত্ব সম্পূর্ণ ওর । তাই রতন আর দেরী করল না, লোহা গরম থাকতে থাকতেই হাতুড়ি মেরে দিল “ আসলে বৌদি সবাই আপনার ডবকা শরীরটা দেখে, আপনার বড় বড় মাই-পোঁদ হাঁ করে গেলে, এমন চমৎকার শরীর তো এলাকার আর কোনো মাগীর নেই, তাই সবার নজর আপনার দিকে…”

রতনের কথা শুনে করবীর মুখটা লাল হয়ে গেল, রতন যে সোজাসুজি তার ডবকা শরীরের দিকে ইঙ্গিত করবে, সেটা করবী আশা করেনি । তবে রতনের সাহস সত্যি প্রশংসা করার মত, আর বরাবরই সাহসী পুরুষদের করবী পছন্দ করে, তাই করবী রতনকে এগোনোর জায়গা করে দিয়ে প্রশ্ন করল, “তা এই সবার মধ্যে তুমিও কি আছো নাকি রতন…??”

রতন করবীর দেওয়া সুযোগটা লুফে নিল, আবারো হাত কচলে গদগদ স্বরে উত্তর দিল, “দোষ নেবেন না বৌদি, কিন্তু এমন রসালো জিনিস দেখেও যদি আমার বাঁড়া না দাঁড়ায়, তাহলে আর আমি কিসের পুরুষমানুষ, আপনার রূপ-যৌবন দেখে সবার মতই আমারও বাঁড়া ঠাটায়… কিছু মনে করবেন না বৌদি… মুখ থেকে সত্যিটা বেরিয়ে গেল…”

করবীর গাল আরো লাল হয়ে গেল, তার গুদের চুলকানিটা যেন দ্বিগুন হয়ে গেল । করবী আর একবার চারিদিকে তাকিয়ে দেখল বাজারে এখন তেমন লোকজন নেই, বিশেষ করে এইদিকটা তো একদমই ফাঁকা, তাই এখানে একটা সুযোগ নেওয়া যেতেই পারে । করবীর মনের ভাবনা আপনা থেকেই মুখে চলে এলো । নিজের অজান্তেই সে বলে ফেলল, “কই দেখি তোমার বাঁড়াটা কেমন ঠাটিয়ে আছে?”

রতন যেন হাতে চাঁদ পেল । আশেপাশে কেউ নেই, এদিকটা পুরো জনমানবশূন্য হয়ে আছে । তবুও আর একবার চকিতে চারপাশে চোখ বুলিয়ে রতন উঠে দাঁড়াল, তারপর এক টান মেরে লুঙ্গিটা খুলে ফেলল । সঙ্গে সঙ্গে ওর হিংস্র দুর্দম অজগরটা ফণা তুলে দাঁড়িয়ে গেল ; ছোবল মারার জন্য ওটা থরথর করে কাঁপছে । রতনের বাঁড়ার ফোঁসফোঁসানি দেখে করবীর গুদেও আগুন লেগে গেল । সে এগিয়ে গিয়ে ডান হাতে খপ করে রতনের বাঁড়াটা ধরে ওটাকে বার কয়েক জোরে জোরে ঝাঁকালো, আর তারপর রতনের বাঁড়াটা একবার চটকে সেই হাতটা নুজের নাকের কাছে নিয়ে শুঁকতে লাগল, রতনের বাঁড়ার ঘর্মাক্ত গন্ধে করবীর কাম আবার জেগে উঠলো, সে আরো একবার রতনের বাঁড়াটা হাতে নিয়ে রতনের সামনেই নিজের ঠোঁট কামড়ে ফেলল ।
[+] 2 users Like writerSounak's post
Like Reply
#11
করবীর কান্ড দেখে রতন কয়েক সেকেন্ডের জন্য হতবুদ্ধি হয়ে গেল, কোনো ভদ্র বাড়ির গৃহিণী যে লজ্জার মাথা খেয়ে পরপুরুষের সামনে আত্র বাঁড়া ধরে এরকম নোংরাভাবে লুচ্চামি করতে পারে, সেটা ও কোনদিন কল্পণা করতে পারেনি । কিন্তু সম্বিৎ ফিরতেই রতন সোজা গিয়ে করবীকে একটা চুমু খেয়ে বসলো, তারপর করবীর হাত ধরে তাকে দোকানের ভেতর নিয়ে গেল, আর ভেতর থেকে দোকানে শাটারটা বন্ধ করে দিল । দোকানের ভেতরে একটা খাটিয়া পাতা ছিল, রতন সেই খাটিয়াতে করবীকে উপুড় করে শুইয়ে দিল, তারপর সায়া সমেত শাড়িটা করবীর পাছার ওপর তুলে দিল ।

করবীর নাদুসনুদুস পাছার মাংসল দাবনা দুটোকে দুই হাতে খামচে ধরে জোরে জোরে টিপছিল রতন সেই সাথে এক দুবার চড়ও মারছিল, কারন এত ফর্সা পাছা রতন আগে কখনো দেখেনি । করবীর ফর্সা পাছায় চড় মারলেই সেই জায়গাটা সাথে সাথে লাল হয়ে যাচ্ছিল, এতে রতন ভীষণ আনন্দ পাচ্ছিল । করবীর পোঁদ নিয়ে খেলতে খেলতেই রতন করবীর গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল ।

মাগীর গুদে এরইমধ্যে জল কাটছে, তাই রতন জোরে জোরে গুদে আঙ্গুল নাড়াতে লাগলো । তার জ্বলন্ত গুদে হাত পরতেই করবী গোঙাতে আরম্ভ করল, “আহহ্‌ রতন, আস্তে আস্তে করো… উমম্‌… তোমার আঙ্গুলগুলো কী মোটা আর শক্ত গো রতন..ওহহ্‌ মাগো… তুমি তো শুধু আঙ্গুল দিয়ে চুদেই আমার রস বের করে দেবে গো রতন…আহহ্…”

রতন বুঝে গেল মাগী একদম গরম হয়ে উঠেছে, তাই আর সময় নষ্ট না করে আঙ্গুলগুলো বের করে তাড়াতাড়ি গুদে বাঁড়া ঠেকিয়ে ঠাপ মারলো । এক পেল্লায় ঠাপে ওর গোটা বাঁড়াটা রতন করবীর গুদের গর্তে সেঁধিয়ে দিল । রতনের বাঁড়াটা বেশ মোটা ছিল, তাই করবী ককিয়ে উঠলো, এমনকি তার চোখে কোনে সামান্য জলও চলে এল ।

রতন তার বলিষ্ঠ হাতে করবীর নধর কোমরটাকে খামচে ধরে লম্বা লম্বা ঠাপ মেরে করবীকে চুদছে । ওর এক একটা প্রাণঘাতী ঠাপ গুদে খেয়ে করবীর দম বেরিয়ে যাচ্ছে । রতন যেন একটা দানব, ও আজ করবীকে ছিঁড়ে খাবে । রতনের ঠাপে করবী ব্যাথা পাচ্ছিল ঠিকই, কিন্তু এরকম ব্যাথা দেওয়া চোদনই করবীর পছন্দ, এতে তার গুদে আরো বেশী করে রস কাটে । রতনের অজগরের মত বিরাট বাঁড়াটা তার গুদ ফুঁড়ে দিচ্ছে ।

প্রচন্ড সুখে করবী ক্রমাগত শীৎকার করতে লাগলো, “আহহ্‌ রতন… এ তুমি কী করলে…উফফ্‌… তোমার বাঁড়াটা কী অসম্ভব মোটা… মা গো… আমার গুদটাকে এফোড় ওফোড় করে দিচ্ছে রতন… উমম্‌… তুমি তো আজ আমার গুদ ঢিলে করে দেবে রতন…উম্ফ্‌… ঢিলে হয়ে ফগালে আমার গুদে যে আর আমার বরের বাঁড়া ঢুকবে না রতন…ওহহ্‌… একটু আস্তে চোদো রতন… এত জোরে চুদলে তো মার গুদের ছাল উঠে জাবে…আহহ্…”

এদিকে রতন করবীর গুদে বাঁড়া ঢুকিয়েই বুঝে গেছে এমন টসটসে গুদ ও আগে কোনদিনও মারেনি । মাগীটা এতই গরম হয়ে আছে যে গুদ দিয়ে ওর বাঁড়া কামড়ে ধরেছে, এমন একটা কামুক মাগীর গুদ মেরেও শান্তি । সে আর কোনদিকে লক্ষ্য না করে সোজা মাগীর গুদে বাঁড়া চালাতে শুরু করেছে, তার বাঁড়াটা করবীর গুদে পিষ্টনের মতো দ্রুত গতিতে যাতায়াত করছে ।

রতনের চোদার ঢঙটা একটু অন্যরকম, কোমর ঠেলে গোটা বাঁড়াটাকে সে গুদে ঢুকিয়ে দেয়, তারপর বাঁড়াটা গুদের মধ্যে পুরো ঢুকে গেলে, কোমর টেনে ওটাকে আবার বের করে নেয় ; পুরো বাঁড়াটা বেরিয়ে এলে, আবার কোমর ঠেলে ওটা গুদের ভেতর গোটা ঢুকিয়ে দেয় এবং পালা করে এটাই চলতে থাকে, ঠিক যেমন কোনো পিষ্টন মেশিনের মধ্যে যাওয়া-আসা করে । করবীর একটানা শীৎকার জানিয়ে দিচ্ছে যে রতনের চোদার ধরন করবীর পছন্দ হয়েছে ।

রতনও করবীর শীৎকারের প্রতুত্ত্যরে তার সুখের জানান দিতে থাকে, “আহহ্‌ বৌদি, কি সুখ গো তোমার গুদে… জিবনেওনেক মাগী চুদেছি, কিন্তু তোমার মতো টসটসে মাগী পাইনি…উফফ্‌…গুদটা দিয়ে আমার বাঁড়াটা কেমন সাঁড়াশীর মতো চেপে ধরছিস মাগী… আহহ্‌… তোর এই গুদ কোনদিনই ঢিলে হবে না… আর ঢিলে হলে আমার কাছে ছলে আসিস, আমার অজগরটা দিয়ে তোর এই গুদতা ভরিয়ে দেব…উফফ্…”

করবী – “আসবো রতন আসবো… তোমার কাছেই আসবো… শুধু তোমার দোকানের মুরগী নয় রতন, তোমার এই মোটা স্বাস্থ্যবান মোরগটাকেও আমার চাই রতন… দেবে তো…??”

রতন – “ হ্যাঁ বৌদি দেব… দরকার হলে তোমার জন্যে আরো মোরগ নিয়ে আসবো… তোকে আমার বাঁধা মাগী বানাবো… আহহ্…”

করবী – “আহহ্‌… তাই কোরো রতন… বানিয়ো আমাকে তোমার বাঁধা মাগি…উমম্‌,… কিন্তু এখন আমার গুদে মাল ফেল রতন…উফফ্‌ আমি আর পারছিনা গো… গুদের ভেতরটা জ্বালা করছে রতন… তোমার ঠাপে হয়তো ছাল উঠে গেছে গুদের…ওহহ্‌…প্লিজ রতন…এবারে মাল ঢালো…”

করবীর শীৎকার আর গুদের কামড় রতনের উত্তেজনা-উদ্দীপনা দুটোই বাড়িয়ে দিল । রতন আরো মিনিট সাতেক করবীকে একটানা চুদলো, তারপর তাদের দুজনেরই একসাথে রস খসে গেল । করবী খুব খুশি, বিকাশ তাকে যেটুকু অভুক্ত রেখে গেছিল, সেটুকু তো রতন মিটিয়েছেই, বরং আরো বাড়তি সুখ দিয়েছে, রতনের লম্বা লম্বা ঠাপগুলো তার গুদের একদম গভীরে যেয়ে গুদের সব পোকা মেরে ফেলেছে, তার গুদের কুটকুটানি এখনের মতো থামিয়ে দিয়েছে । ওদিকে রতনও করবীকে চুদে দারুণ সুখ পেয়েছে, এরকম ভদ্র ঘরের খানকি সে কোনোদিন চোদেনি, তারওপর করবীর গুদটা বেশ টাইট ও রসালো ছিল । এক কথায় আজ রতন ও করবী দুজনেই পরস্পরকে সমান সুখ দিয়েছে , আজ সারাটা দিন তাদের বেশ ভালোই কাটবে আশা করা যায় ।

করবীর গুদে মাল ফেলে রতন বেশ কিছুক্ষন করবীর উপরই শুয়ে ছিল, আস্তে আস্তে রতনের বাঁড়াটা নেতিয়ে পড়তে, রতন করবীর ওপর থেকে উঠে লুঙ্গিটা পরে নিল, আর করবিও শাড়ি-সায়া-ব্লাউজ ঠিক করে দোকান থেকে বেরিয়ে এলো । দোকান থেকে বেরিয়ে করবী রতনের কাছ থেকে এক কিলো মুরগীর মাংস নিল, কিন্তু রতন মাংশের জন্য কোন টাকা নিল না ; কারন এমন একটা ডবকা সেক্সি মাগীকে চুদতে পেরে রতন আহ্লাদে আটখানা, তাই সামান্য কটা টাকা নিয়ে সেই আনন্দে রতন বিষ মেশাতে পারবে না.

রতন ও বিকাশের কাছে চোদন খাওয়ার পর করবীর মনটা বেশ কিছুদিন ফুরফুরে ছিল, কিন্তু তারপর আবার সেই বরের বাঁড়া ছাড়া অন্য বাঁড়া নেই । এরকমই চলছিল করবীর দিন ।

ওই ঘটনার বেশ কিছুদিন পর, করবী সন্ধ্যেবেলা একা একা বাজার থেকে বাড়ি ফিরছে । ওদের গলির লাইটটা এই কদিন আগে খারাপ হয়েছে, তাই সন্ধ্যেবেলা গলিটা অন্ধকার থাকে । তবে করবীদের পাড়াটা ভালো, তার ওপর অরা নিত্যদিন যাতায়াত করে, তাই ভয়ের কিছু নেই । আজও করবী নিজের মনে একটা গান গুন গুন করতে করতে গলি দিয়ে পেরোচ্ছিল । করবীর বাড়ির কাছাকাছি আসতেই হঠাৎ একটা ছায়ামূর্তি এসে করবীকে জাপটে ধরে দেওয়ালের সাথে চেপে দেয় । করবী বাঁচার জন্য চিৎকার করতে যাবে, ঠিক সেরকম সময় ছায়ামুর্তিটা করবীর মুখ চাপা দিয়ে বলে, “ওহহ্ বৌদি… চিৎকার কোরো না… আমি রতন…”

করবী – “ তুম এখানে কী করছো…??”

রতন – “তোমাকে না দেখে থাকতে পাছিলাম না গো… তাই তোমাকে দেখতে এসেছিলাম… এখন মনে হচ্ছে এই অন্ধকারে তোমাকে একবার চুদতেও পারব…”

করবী – “ এই না না রতন… আমার বাড়ির সামনে নয়…তমার দাদ বাড়িতে আছে, তার ওপর পাড়ার কেউ বেরিয়ে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে…

প্লিজ রতন… আমি কাল দুপুরে তোমার দোকান যাবো, তখন যতখুশি চোদো আমায়, তবে এখন না…”

রতন – “ওভাবে হয়না বৌদি… এতদুর যখন এসেছি, তখন তো তোমাকে না চুদে যাওয়ার কোনো ব্যাপারই নেই…”

এই বলে করবীকে আর কিছু বলার সু্যোগ না দিয়েই রতন করবীকে উল্টো দিকে ঘুরিয়ে, করবীর শাড়ি-সায়া তুলে, প্যান্টিটা টেনে হাঁটু অবধি নামিয়ে দিল, আর তারপর আগের দিনের মতো এক ঠাপে পুরো বাঁড়াটা করবীর গুদের মধ্যে ঢুকিয়ে দিল, আর ওর নিজস্ব ঢঙে করবকে ঠাপাতে লাগল ।

রবী সুখ পাচ্ছে, কিন্তু ধরা পড়ে যাওয়ার ভয়ে শীৎকার দিতে পারছিল না । আবার ধরা পড়ে যাওয়ার ভয়ে করবীর গুদ থেকে রসও বেশী পড়ছে । করবী এই ব্যাপারটা তাড়াতাড়ি শেষ করতে চাইছিল, আর সে জানে কীভাবে সেটা করতে হয় । সে নিজের গুদ দিয়ে রতনের বাঁড়াটাকে জোরে জোরে কামড়াতে লাগল, আর এর ফলও পাওয়া গেল, রতন পাঁচ মিনিটের মাথায় করবীর গুদে মাল ফেলে দিল ।

মাল পড়তেই রতন বাঁড়াটা গুদ থেকে বের করে নিল, আর করবীও প্যান্টিটা পড়ে নিল । “ দেখো রতন, এভাবে রাস্তায় নয়… আমাকে চুদতে মন গেলে আমার বাড়ি চলে আসবে, এই নাও, আমার ফোন নাম্বার রাখ…” বলে রতনকে নিজের ফোন নাম্বার দিয়ে একটা চুমু খেয়ে করবী বাড়ি ঢুকে গেল, আর রতনও করবীর নাম্বার সেভ করে গলি থেকে বেরিয়ে গেল । কিন্তু ওরা কেউই জানতে পারল না যে তৃতীয় আর একজন ব্যাক্তি তাদের সমস্ত কার্যকলাপ ও কথাবার্তা দূর থেকে দেখলো ও শুনলো ।
[+] 4 users Like writerSounak's post
Like Reply
#12
টেলিগ্রামে মেসেজ করতে চাইলে drop a message at @Sabyacoco
[+] 1 user Likes writerSounak's post
Like Reply
#13
Osadharon golpo... Keep it going
Like Reply
#14
আহহ বারোভাতারি গুলাই বেষ্ট
[+] 1 user Likes The-Devil's post
Like Reply
#15
Valo laglo
Like Reply
#16
দুরন্ত !!
horseride
Like Reply
#17
ধন্যবাদ সকলকে
Like Reply
#18
(24-11-2022, 12:59 AM)The-Devil Wrote: আহহ বারোভাতারি গুলাই বেষ্ট

(24-11-2022, 08:48 AM)chndnds Wrote: Valo laglo

(24-11-2022, 10:16 AM)ddey333 Wrote: দুরন্ত !!
horseride

ধন্যবাদ সকলকে ??
Like Reply
#19
রতন চলে যেতেই করবী বাড়ি ঢুকে দেখল তার বর অফিস থেকে ফিরে গেছে । বরকে চা করে দিয়ে করবী তাড়াতাড়ি বাথরুমে ঢুকে গেল । বাথরুমে ঢুকে কাপড় ছেড়ে প্যান্টিটা খুলতেই করবীর গুদের ভেতরে থাকা রতনের ফ্যাদা কিছুটা মেঝেতে পড়ল আর কিছুটা করবীর থাইয়ে গড়িয়ে গেল ।

করবী সাথে সাথেই তার থাইয়ে লেগে থাকা ও মেঝেতে পড়ে থাকা রতনের ফ্যাদা আঙ্গুল দিয়ে তুলে খেয়ে নিল, তারপর রতনের অজগরের মতো বাঁড়াটার কথা মনে করে গুদে ফিঙ্গারিং করে একাবার গুদের জল খসিয়ে বাথরুম থেকে বেরিয়ে গেল । তারপর যথারীতি দৈনন্দিন নিয়মে করবী রাতের রান্না সেরে, ঘরের বাকি কাজকর্ম গুছিয়ে, বরের সাথে কথা বলতে বলতে ডিনার করছিল ।

ডিনার শেষ করে করবীরা শুতে যাবে, এমন সময় করবীর বরের ফোনে একটা ফোন আসে । ফোন রেখে করবীর বর জানায় পরেরদিন সকালে তার কাকা ও ভাই, অর্থাৎ করবীর কাকাশ্বশুর ও দেওর আসবে ওদের বাড়িতে । করবী শুনে খুশি হয়, কারন বিয়ের পর থেকেই ওর দেওরকে ওর বেশ ভালো লাগত । যাইহোক বিছানায় গিয়ে করবীর বর করবীকে এককাট চুদে শুয়ে পড়ল, আর করবীও আরো একবার বাথরুমে গিয়ে রতনের কথা ভাবতে ভাবতে গুদের জল খসিয়ে এসে ঘুমিয়ে গেল ।

পরদিন সকালে করবীর কাকাশ্বশুর ও দেওর তাদের বাড়িতে এল । সারাটা দিন নানা ব্যাস্ততায় কেটে গেল । সেইদিন বিশেষ কিছু ঘটেনি । আসল ঘটনা ঘটল তার পরদিন ।

সেই দিন সকালে সবার জল-খাবার খাওয়া হয়ে গেলে করবীর দেওর একটু বন্ধুদের সাথে ঘুরতে বেরল, আর করবীর কাকাশ্বশুর অমরবাবু নিজের ঘরে খবরের কাগজ পড়ছিলেন । করবীও নিজের কাজকর্ম গুছিয়ে, অমরবাবুর কিছু লাগবে কিনা জিঞ্জাসা করে নিজের রুমে গেল । রুমে গিয়েই করবী তার ব্লাউজ আর ব্রা খুলে ফেলল, সেই সাথে প্যান্টিটাও ।

তারপর শাড়িটা সায়াসহ কোমর অবধি তুলে করবী আস্তে আস্তে তার গুদের চেরায় হাত বোলাতে লাগল । আগের দিন রাত্রে বর তাকে চোদেনি, তার ওপর সারাদিন ব্যস্ত থাকায় গুদ খেঁচারও সময় পায়নি করবী, এমনিতেই তার গুদে সবসময়ই রস কাটে, তবে আজ যেন একটু বেশীই কাটছে, তাই আজ তার গুদের জল খসানোটা একান্তই দরকার, তাই রতনের পাশবিক চোদনের কথা ভাবতে ভাবতে করবী গুদে আঙ্গুল চালাতে শুরু করল ।

কিন্তু আজ যে কোন কারনেই হোক, রতনের কথা ভেবেও করবীর জল খসছিল না ; তাই করবী তার সবথেকে প্রিয় পথটা বেছে নিল তার গুদের জল খসানোর জন্যে । ঝটপট পর্ন ওয়েবসাইট খুলে একটা গ্যাংব্যাং-এর ভিডিও চালিয়ে দিল । এবার আস্তে আস্তে করবীর কাম উঠতে লাগল, সেই সাথে বাড়তে লাগল গুদের ভেতরে থাকা আঙ্গুলের স্পীড, আর করবীর মুখের উত্তেজনাপূর্ণ শীৎকার ।

ওদিকে অমরবাবু একমনে খবরের কাগজ পড়ছিলেন, হঠৎ করে জল তেষ্টা পাওয়ায় তিনি বারান্দায় এসে ফ্রীজ থেকে জলের বোতল বের করে জল খেলেন । তারপর জলের বোতল্টা রাখতে যাবেন এমন সময় করবীর ঘর থেকে হালকা গোঙ্গানির শব্দ শুনতে পেয়ে তিনি কৌতুহল বশত করবীর রুমের দিকে এগিয়ে গেলেন ।

রুমের দরজা সামান্য ফাঁক করা ছিল, সেই ফাঁকে চোখ দিয়ে অমরবাবু যা দেখলেন তার জন্য তিনি মোটেও প্রস্তুত ছিলেন না । তার ভাইপোর কমবয়সী সুন্দরী পূত্রবধূকে এইভাবে অর্ধনগ্ন অবস্থায় বিছানায় শুয়ে নিজের গুদে আঙ্গুল চালাতে দেখে পাজামার ভেতর অমরবাবুর বাঁড়াটা খাঁড়া হতে শুরু করেছিল ।

আজ দুবছর ধরে তিনি বিপত্নীক, তবে এখন তার ভালই ক্ষমতা আছে, রাস্তায় সুন্দরী মেয়ে-বৌদের দেখে যখন তার বাঁড়া দাঁড়িয়ে যায়, তখন বাথরুমে যেয়ে বাঁড়া খঁচে মাল ফেলা ছাড়া তার কাছে অন্য কোন উপায় থাকে না । তাই আজও যথারীতি দরজার বাইরে দাঁড়িয়ে তার বৌমার স্বমৈথুন দেখতে দেখতে তিনি পাজামার ভেতর থেকে নিজের বাঁড়া বের করে খিঁচতে শুরু করে দিলেন ।

মনে মনে ভাবছেন তার ভাইপো নিজের বউকে চুদে ভীষণ সুখ দেয়, তাই তার কথা ভেবেই করবী গুদে আঙ্গুল চালাচ্ছে, ঠিক এমন সময় করবী চিৎকার করে উঠলো, “আহহ্ রতন… চোদো তোমার খানকি বৌদিকে… তোমার দাদা আমাকে একদম চোদেনা গো…উমম্… তাই তো আমি বেশ্যার মতো তোমাদের সব্জী বাজারে চোদন খেয়ে বেড়াই… উফফ্ রতন… ডাকো না ওই সব্জীওয়ালাকে, ওর মোটা বাঁড়াটা আমার পোঁদে ভরে দিক…ওহহ্…আর ওই ডিমওয়ালার বাঁড়াটা আমার মুখে দিতে বল…আহহ্… রতন… সেদিন দুপুরে তোমার গরম চোদন আমাকে বেশ্যা বানিয়েছে গো… আহহ্…এই যে শুনছো, তোমরা… হ্যাঁ তোমরাই… তোমরা সবাই মিলে আমাকে চোদো… একটা বারোভাতারী রেন্ডী বানাও আমায়… আহহ্… জল খসছে আমার রতন… জল খসছে… উমম্… খেয়ে নাও তোমাদের করবী বৌদির গরম গুদের গরম রস… আহহ্…” বলতে বলতে করবী তার গুদের জল খসিয়ে নিস্তেজ হয়ে বিছানায় শুয়ে পড়ল ।

করবীর মুখে হঠাৎ রতনের নাম শুনে অমরবাবু চমকে ওঠেন, রতনকে তিনি চেনেন, এপাড়ার বাজারে মাংস বিক্রী করে, তবে কী তার বৌমা পরকীয়া করছে…?? তার ভাইপোকে ঠকাচ্ছে…??এসব ভাবতে ভাবতে করবীর সাথে সাথেই তিনিও দরজার বাইরে বীর্যপাত করে ফেললেন ।

তারপর নিজের রুমাল দিয়ে সেটা মুছে তাড়াতাড়ি নিজের রুমে চলে গেলেন । রুমে এসেও অমরবাবুর মাথা থেকে চিন্তাটা গেল না, তিনি ভাবতে লাগলেন করবী কী সত্যিই পরকীয়া করছে ?? অবশ্য এতে তার ভালই হয়, তিনি তাহলে তার বৌমাকে পটিয়ে চুদতে পারবেন । যেই ভাবা সেই কাজ, অমর বাবু মনে মনে ঠিক করে ফেললেন আজ দুপুরেই তিনি করবীর গুদে তার বাঁড়া ঢোকাবেন, তার এতদিনের অতৃপ্তি আজ মেটাবেন । করবী কিন্তু এসবের কিছুই জানতে পারলোনা, সে তখন তার বাথরুমে স্নানে ব্যস্ত ।

দুপুরের খাওয়া-দাওয়া শেষে তারা সবাই যে যার রুমে শুয়ে পড়েছিল । প্রায় আধঘন্টা পর অমরবাবু চুপি চুপি করবীর ঘরে গেলেন । করবী নিজের বিছানায় পাশ ফিরে শুয়ে ছিল, তার শাড়িটা হাঁটু অবধি উঠে ছিল, বুক থেকে শাড়ির আঁচলটাও পড়ে গেছল । এই অবস্থায় অমরবাবু করবীর পেছনে গিয়ে দাঁড়ালেন, উত্তেজনায় সামান্য ঘামছেন তিনি ।

এরপর খুব সাবধানে করবীর শাড়িটা কোমর অবধি তুলে ফেললেন, আর তুলে ফেলতেই করবীর ফর্সা পোঁদটা অমরবাবুর সামনে বের হয়ে এল । আজ করবী প্যান্টি পরেনি, তাই তার পোঁদের হালকা বাদামী ফুটো আজ উন্মুক্ত। অমরবাবু সাবধানতার সাথে করবীর পাছা একটু ফাঁক করে নিজের জিভটা সরু করে করবীর পোঁদের ফুটোতে ঠেকালেন।

তারপর আস্তে আস্তে ফুটোর চারপাশে জিভটা বোলাতে লাগলেন । বেশ লাগছে তার করবীর কচি পোঁদের স্বাদ, আজ কতদিন পর কোন মাগীর শরীর স্পর্শ করছেন তিনি, তার বাঁড়া পাজামার ভেতর ইতিমধ্যেই লাফাচ্ছে । করবীর পোঁদ চাটতে চাটতে তিনি একবার করবীর গুদে হাত দিলেন, গুদটা রসে ভিজে আছে, বেশ গাঢ় আঁঠালো রস ; তবে কী করবী জেগে আছে ?? করবী কী ইচ্ছে করে আমাকে দিয়ে পোঁদ চাটাচ্ছে ?? এই সব চিন্তা যখন তার মাথায় তখন হঠাৎই করবী নড়ে উঠলো । করবী জেগে গেছে ভেবে অমর বাবু সাথে সাথে করবীর পোঁদ থেকে মুখ তুলে তাড়াতাড়ি উঠে দাঁড়ালেন ।
Like Reply
#20
অমরবাবু করবীর মিষ্টি পোঁদের নেশায় কখন যে পোঁদের ফুটোয় তার জিভ দিয়ে খোঁচা মারার গতি বাড়িয়ে দিয়েছিলেন বুঝতে পারেননি । করবী হঠাৎ করে নড়ে উঠতেই অমরবাবু ভয়ে পিছিয়ে গেলেন, কিন্তু না, করবী ঘুম থেকে ওঠেনি , ঘুমের মধ্যেই সামান্য নড়ে উঠেছিল আর কী । অমরবাবু আবার কিছুক্ষন পর করবীর পোঁদে মুখ দিলেন, সেই সাথে চলতে লাগল একটা আঙ্গুল দিয়ে করবীর গুদের চেরায় বোলানো ।

চেটে চেটে করবীর পোঁদটা পুরো ভিজিয়ে দিলেন অমরবাবু, মাঝে মঝে আবার গুদ থেকে আঙ্গুলটা নিয়ে এসে পোঁদের ফুটোয় ঘসে, আবার পোঁদের ফুটোটা চাটছিলেন । এভাবে প্রায় মিনিট দশেক চলার পর অমরবাবু পাজামার ভেতর থেকে তার বাঁড়াটা বের করলেন, করবীর ডবকা শরীর দেখে আজ বাঁড়াটা পুরো ফুলে গেছে, প্রতিটা শিরা, উপশিরা পরিষ্কার বোঝা যাচ্ছে ।

পাজামা খুলে অমর বাবু করবীর পেছনে হাঁটু মুড়ে বসে করবীর দুই পায়ের মাঝে তার বাঁড়াটা আস্তে আস্তে ঢুকিয়ে গুদের ওপর ঘষতে লাগলেন, এতে তার বাঁড়া, বিশেষ করে বাঁড়ার মুন্ডিটা করবীর রসে ভিজে গেছল ; কিন্তু বৌমা জেগে যাবে, উপরন্তু তার কাছে করবী ও রতনের পরকীয়ার কোনো প্রমান নেই, তাই তিনি করবীর গুদের ভেতর তার বাঁড়া ঢোকালেন না । তবে যে জায়গায় তিনি এখন আছেন, সেখান থেকে ফিরে যাওয়াও তার পক্ষে সম্ভব না, তাই তিনি নিজের যৌন চাহিদা মেটানোর জন্য অন্য পথ বেছে নিলেন ।

করবীর পেছন থেকে ঊঠে অমরবাবু সোজা করবীর মুখের কাছে এসে বসলেন , তারপর করবীর গুদের রস লেগে থাকা তার ঠাঁটানো বাঁড়াটা করবীর ঠোঁটের ওপর ঘষতে ঘষতে নিজের বাঁড়া হাতে ধরে খিঁচতে লাগলেন । করবীর ঠোঁটটা সামান্য ফাঁক হয়ে যাওয়ায় অমরবাবুর বাঁড়ার মুন্ডিটা করবীর দাঁতের সাথে ঘসা খাচ্ছিল, সে জন্য এক অন্য রকম অনুভূতি ; অমরবাবু চোখ বন্ধ করে একমনে করবীর কথা চিন্তা করে বাঁড়া খিঁচতে খিঁচতে কখন যে করবীর ঠোঁটের ওপর নিজের থকথকে গাঢ় বীর্য ফেলে দিয়েছেন সেটা খেয়ালই করতে পারেননি ।

ওদিকে ঘুমের মধ্যেই নিজের মুখের ভেতর একটা চেনা স্বাদ পেয়ে করবী চোখ মেলে তাকায়, আর তাকিয়েই দেখে তার কাকাশ্বশুর তার মুখের সামনে বসে চোখ বন্ধ করে নিজের বাঁড়া খেঁচে চলেছেন, আর যেটা তার মুখের ভেতর সে অনুভব করল, সেটা আর কিছুই না, তার কাকাশ্বশুরের গরম তাজা বীর্য, এটা ভেবেই করবীর গুদ ভিজতে শুরু করল ; কিন্তু হাজার হোক অমরবাবু তার বাবার মতো, তার সামনে নিজের গুদ মেলে দেওয়াটা ঠিক হবে না । তাই করবী অবাক হওয়ার ভান করে বলল, “ এ কী কাকাবাবু…!!! আপনি…!!! এটা আপনি কী করছেন…???”

করবীর গলা পাওয়ায় অমরবাবু ঘাবড়ে গেলেন, চোখ খুলতেই দেখেন তিনি করবীর মুখের ওপর মাল ফেলে দিয়েছেন । প্রথমে করবীর কথায় সামান্য ভয় পেলেও তিনি ভাবলেন, করবী তো রতনকে দিয়ে চোদাচ্ছেই তাহলে তিনিও একবার চেষ্টা দেখুন, যদি করবীর কামুকী শরীরটা ভোগ করতে পারেন ।

অমরবাবু – “ তোমাকে সুখ দিচ্ছি বৌমা…”

করবী – “ কী সব বলছেন কাকাবাবু…??? আমি কিছুই বুঝতে পারছিনা…!! আর প্লিজ আমার মুখের ওপর আপনার ওটা ঘষা বন্ধ করুন…”

অমরবাবু – “ ওটা আবার কী সোনা…?? আর এই তো স্নানের আগে রতনের ওটার কথা ভেবে তোমার ওটাকে আদর করছিলে… তখন তো তুমি এটা ওটা করনি… তখন তো বেশ ‘বাঁড়াটা ঢোকাও রতন’ , ‘তোমার করবী বৌদির গুদের রস খাও রতন’ বলে শীৎকার করছিলে বৌমা…”

অমরবাবুর কথা শুনে করবী খানিক ঘাবড়ে গেল, তাও কাঁপা কাঁপা গলায় উত্তর দিল, “এসব কী যা তা বলছেন আপনি ?? রতনই বা কে ??”

“রতন তোমাদের পাড়ার বাজারে মাংস বিক্রি করে বৌমা… আর শোনো, অযথা ন্যাকামো কোরো না, আমি দুপুরে তোমাকে উদোম ন্যাংটা হয়ে রতনে কথা ভেবে গুদ খেঁচতে দেখেছি… আর যদি বেশ ন্যাকামো করো তাহলে কিন্তু জয়কে সবটা জানাতে বাধ্য হব…”

এবার করবী সত্যিই ঘাবড়ে গেল, তাই অনুনয়ের সুরে অমরবাবুকে বলল, “ ওকে বলবেন না কাকাবাবু… আমার সংসারটা নষ্ট হয়ে যাবে… আমি ইচ্ছে করে করিনি এসব… প্লিজ কাকাবাবু…”

অমরবাবু – “ দেখো বৌমা এতে দোষের কিছু নেই… তবে আমি বলি কী আমাদের পরিবারের একটা সম্মান আছে তো… তাই যার তার কাছে নিজেকে মেলে না ধরে ব্যাপারটাকে তো আমদের পরিবারের মধ্যেই রাখতে পারো…”
করবী – “ মানে…??”

অমরবাবু – “মানে এই যে আমার বাঁড়াটা তোমার মুখের ওপর ঘষছিলাম, সেটাই তোমার গুদে নিয়ে নাও… এতে তোমারও জ্বালা মিটবে আর আমারও…”

করবী – “ এটা হতে পারেনা কাকাবাবু…!!! আপনি আমার বাবার মতো… আপনার সাথে আমি কীভাবে…!!!”

অমরবাবু – “ ওহহ্… আমার সাথে পারবে না… কিন্তু ওই বাজারের রতনের সাথে পারবে… ঠিক আছে… ভেবেছিলাম জয়কে বলবো না, কিন্তু এখন দেখছি বলতেই হবে… ভালো কথায় তো তুমি রাজি হচ্ছো না…”

করবী অমর বাবুর হাত ধরে মিনতির সুরে বলে, “ এরকম করবেন না কাকাবাবু… আমার অন্যায় হয়ে গেছে… আর কোনদিন আমি কোনো পরপুরুষের সাথে ওসব করবনা…”

অমরবাবু – “ সেসব আমি জানিনা বৌমা… এখন তোমার হাতে একটাই রাস্তা… সেটা হল আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষে দেওয়া আর তারপর বাঁড়াটা ঠাঁটিয়ে গেলে সেটাকে তোমার গুদে নিয়ে আমাকে সুখ দেওয়া, আর নিজে সুখ নেওয়া… আর তা না হলে জয় তোমার এই বেশ্যাগিরীর কথাটা জানবে…”

নিরুপায় করবী বাধ্য হয়েই অমরবাবুর বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল, আর অমরবাবু করবীর মাথাটা ধরে তার মুখের মধ্যে ছোট ছোট ঠাপ মারতে লাগলেন । কিছুক্ষনে মধ্যেই অমরবাবুর বাঁড়া পুরোপুরি খাঁড়া হয়ে গেল, আর তিনি বাঁড়াটা করবীর মুখ থেকে বের করে নিলেন ।

অমরবাবু করবীর মুখ থেকে বাঁড়াটা বের করতে, করবী সেটা ভালোভাবে দেখল, বাঁড়াটা প্রায় ৮” লম্বা আর ২” মোটা, এবং সেটা করবীর লালায় ভিজে চকচক করছে । নিজের অজান্তেই করবী অমরবাবুর বাঁড়াটা একবার হাত দিয়ে ধরে দেখে নিল । অমরবাবু মুঁচকি হেসে করবীর কোমরের কাছে গিয়ে তার পা দুটো ফাঁক করে গুদের চেরায় নিজের বাঁড়া সেট করে লম্বা একটা ঠাপ মারলেন, তার বাঁড়াটা প্রায় অর্ধেকটা করবীর গুদে ঢুকে গেল ।

করবী চিৎকার করে উঠলো, “ আহহ্… কাকাবাবু… বের করে নিন ওটা লাগছে…ওহহ্…”

“ প্রথমে তো একটু লাগবে বউমা…তারপর দেখবে কত সুখ…!!!” বলে অমরবাবু করবীর গুদ থেকে বাঁড়া বের করে আবার একটা ঠাপ মারলেন, এবারে বাঁড়াটা পুরোটা ঢুকে গেল । অমরবাবু কিছুক্ষন সময় দিলেন করবীর ব্যাথা মিলিয়ে জাওয়ার জন্য, তারপর আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলেন । করবীও এবার আরাম পাচ্ছিল, আর অমরবাবুর মোটা বাঁড়া দেখার পর এমনিতেই তার গুদে রস কাটছিল । এবার করবী শীৎকআর দিতে থাকে, “ আহহ্ কাকাবাবু… আপনার ওটা কি মোটা… উমম… খুব আরাম হচ্ছে…”

“ওটা আবার কী বৌমা…?? ওটার তো একটা নাম আছে… নামটা বল…” বলে অমরবাবু করবীর চুলে বিলি কাটতে লাগলেন
করবী, “ না কাকাবাবু… আমি বলতে পারবোনা… আমার লজ্জা করছে…”

অমরবাবু, “ বাহহ্ বৌমা… আমার সামনে গুদ মেলে ঠাপ খেতে তোমার লজ্জা করছে না, আর ওটার নাম বলার বেলায় যত লজ্জা…!!! তুমিতো বেশ খানকি আছো বৌমা…”

করবী – “ আহহ কাকাবাবু… আপনি না ভীষণ অসভ্য…উফফ্… নিন, আপানার বাঁড়াটা আমার গুদের ভেতরে আরো জোরে জোরে চালান… উমম্… এবার খুশি তো…???”

“খুব খুসি বৌমা… আহহ্ কী টাইট তোমার গুদ… আহহ্ কামড়ে ধর আমার বাঁড়া বৌমা… এবার থেকে যখনি সুজোগ পাব তোমার গুদ চুদবো…”

“হ্যাঁ কাকাবাবু… তাই করবেন… আহহ্… আপনার বাঁড়াটা দারুন… উমম্… এবার থেকে যখন ইচ্ছে, আপনার এই মোটা বাঁড়াটা আমার গুদে ভরে দেবেন… আহহ্… খানকি হওয়ার শাস্তি দেবেন আমায় কাকাবাবু… দেবেন তো…??

“ দেব বউমা…দেব… আর শুধু গুদ নয়… তোমার পোঁদেও বাঁড়া ঢোকাবো বৌমা… তোমার পোঁদটাও বেশ রসালো…”

“ তাই দেবেন কাকাবাবু… কিন্তু এখন আপনার মাল ফেলুন… আহহ্… আমার জল খসবে…উমম্… আপনার গরম ফ্যাদায় আপনার খানকি বৌমার গুদ ভরিয়ে দিন কাকাবাবু…ওহহ্…”

“আহহ্ বৌমা… আমারও মাল বেরবে… আহহ্… নিয়ে নাও তোমার গুদে…” বলে অমরবাবু আরো জোরে জোরে ঠাপ মারতে লাগলেন, এবং বেশ কিছুক্ষনের মধ্যেই করবীর গুদে তার বিচির সমস্ত মাল খালি করে দিয়ে করবীর ওপর শুয়ে পড়লেন ।

কিছুক্ষন পর অমরবাবু করবীকে চুমু খেয়ে বললেন, “ তোমার গুদটা দারুন বৌমা… এই বয়সেও বেশ টাইট…”

“ টাইট হবেনা কেন বলুন তো… জয়দীপ তো আমাকে চোদেই না… তাই তো আমাকে রাস্তায় রাস্তায় রেন্ডীদের মতো চোদন খেয়ে বেড়াতে হয়…”

“ আর হবেনা বৌমা… এবার থেকে যখনই তোমার গুদটা কুটকুট করবে, তুমি আমায় বলবে… আমি তোমার কুটকুটানি মেটাবো…” বলে অমরবাবু করবীর ঠোঁটে ঠোঁট গুঁজে দিলেন আর ডান হাতের একটা আঙ্গুল করবীর পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিলেন ।

করবী, “ আহহ্ কাকাবাবু… এখনি পোঁদে বাঁড়া ঢোকাবেন নাকি…?”

“হ্যাঁ বৌমা… তুমি যখন ঘুমচ্ছিলে তখন তো এসে পর আগে আমি তোমার পোঁদ চেটেছি, সেই থেকে তোমার পোঁদের নেশা ধরে গেছে…”

“ সত্যিই আপনি ভীষণ অসভ্য কাকাবাবু… তবে এখন না… প্রায় বিকেল হয়ে গেল, মহী আর জয় দুজনেই চলে আসবে… রাত্রে জয় ঘুমলে আমি আসবো… তখন যত খুশি আপনার এই খানকি বৌমার পোঁদ মারবেন…” বলে করবী অমরবাবুকে একটা চুমু খেয়ে বিছানা থেকে উঠে বাথরুমে চলে গেল, আর সেই সাথেই ওদের ঘরের দরজার বাইরে থেকে একজন সরে গেল ।
[+] 1 user Likes writerSounak's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)