Thread Rating:
  • 7 Vote(s) - 2.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica ইরো অনুগল্প
#1
হাতে-ভাতে

হাতে ভাতে অনুষ্ঠানের মধ্যে কোথাও একটা মেয়েদের অপমান লুকিয়ে থাকে । সুলগ্না স্নান করে ননদের কাছে সিঁদুর পরে ঘোমটা মাথায় দিয়ে কথাটা ভাবলো ।



সামনে অংশুমান দাঁড়িয়ে । একটা বড়ো থালায় সবকিছু সাজিয়ে শাশুড়ী মা অংশুমানের দিকে বাড়িয়ে বলে উঠলেন - এবার এটা সুলগ্নার হাতে দিয়ে বল সারাজীবন তোমার ভাত কাপড়ের দায়িত্ব নিলাম ।



শুধু ভাত কাপড়  ! সাজার জিনিস , প্রতিমাসে পার্লার যাওয়ার খরচ এসব বুঝি কিছুই অংশু দেবে না !



অংশুমান দায়সারা ভাবে 'নিলাম দায়িত্ব' বলতেই ,অংশুমানের বন্ধু বললো - আর সুলগ্না বুঝি কোনও দায়িত্বই নেবে না ?

মেয়েদের আবার কীসের দায়িত্ব ? সুলগ্না তো আগেই মায়ের কথা মতো চাকরীটা ছেড়ে দিয়েছে ।



- আছে আছে , যত তাড়াতাড়ি সম্ভব সুলগ্নাকে একটা ফুটফুটে বেবী এনে দিতে হবে , কী রে আনবি না ?-


 ইশ লজ্জাবতীর মুখখানা একবার দেখো সবাই  ..
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দ্বিতীয় ফুলশয্যা


হিসেব মতো আজই রোমার ফুলশয্যা । অর্থাৎ আজ রাতেই রাজা ফুল ছড়ানো বিছানায় রোমাকে প্রথম শুইয়ে দেওয়ার সামাজিক ছাড়পত্র পাবে। আজকের রাত থেকেই শুরু হবে রাজা আর রোমার নব বৈবাহিক সমাজ যাত্রা ।

 

হয়তো এখন কেউ  আদিরসের মধ্যে চুবিয়ে আবার নতুন করে রোমার ঠোঁট আঁকছে ,,হয়তো কেউ নতুন করে চিবুক তুলে ধরছে রোমার আর ঘন পল্লব দিচ্ছে চোখে । রোমার নতুন ননদ হয়তো খুব হাসছে আর মাঝে মাঝে খুব  অশ্লীল ইয়ার্কি মারছে রোমার সাথে ।

 
রোহিত হটাৎই অনুভব করে, প্রেম হারিয়ে গেলে , প্রেমের বারুদগুন্ হারিয়ে গেলে ,বুকের মধ্যে অনন্ত চিতা কাঠ দাউ দাউ করে জ্বলে , শুধু আগের মতো উষ্ণতা পাওয়া যায়না , কেমন যেন জ্বালা ধরানো তীব্রতা অনুভূত হয় ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#3
ব্রাইডাল মেকআপ

ফর্সা মেয়েদের সাথে ডার্ক স্কিন ছেলেদেরই কিন্তু দারুন মানায় । যেমন তুই আর দাদা । ঠিক যেন হার্দিক পান্ডিয়া আর নাতাশার জুটি ।

- নে মুখটা এবার একটু ডোঙা কর  --- সোনালী, একটা মোটা কাবুকি ব্রাশ দিয়ে সদ্য বিবাহিতা নন্দিতার গাল ব্লাশ দিয়ে লাজে রাঙ্গা করে তোলে ।

  - মা কিন্তু বাষট্টিজন  পাত্রী দেখে দেখে তোকে পছন্দ করেছে । প্রথম দু -বছর চুটিয়ে শুধু দুজনে এনজয় করবি । পিল খেয়েছিলি তো মনে করে !


নন্দিতার ভুরু আই ব্রাও পেন্সিলের কারচুপিতে হয়ে ওঠে ঘন , চোখের পাতায় আবার এক কোট করে আই শ্যাডো দেয় বড় ননদ । মাসকারা লাগিয়ে চোখের পাতা ঘন করে তোলে ।


 বাংলা অনার্স পড়ে আসা নন্দিতার হটাৎই মনে হয় , আজ মেয়েদের রমণীয় হয়ে উঠতে হয় । রমণী মানে, রমন কালে নিচে শয়ন করেন যিনি ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#4
সেক্স সোয়াপিং


পুরুষ হিসেবে আমার প্রথম মিলন রাত্রি খুব সুখের হয়েছিল । কিন্তু নারী হিসেবে ভয়ানক । যতবার মনে হচ্ছে, যে প্রদীপ আজ আমাকে ফুল ছড়ানো বিছানায় বিদ্ধ করবে ততবার নিজেকে অসহায় মনে হচ্ছে। মনে হচ্ছে যেন আমাকে চেন দিয়ে বেঁধে, ফুল আর কাঁটা বিছানো বিছানায় টেনে নিয়ে যাওয়া হচ্ছে । এই যে সিঁথিতে পরানো লাল দগদগে সিঁদুর , গলায় মোটা মঙ্গলসূত্র , হাতে ভারী ভারী শাঁখা আর বালা, প্রতীক নয় কী
আমার দাসত্বের? বালাগুলো এত ভারী ভারী মনে হচ্ছে হাতে হ্যান্ডকাপ লাগানো হয়েছে , কানে এত ভারী ভারী দুল পরানো হয়েছে যে আমি মাথাকে দুদিকে নাড়িয়ে না বলতে পারছিনা । আমার বডিস বডিস বগলসে , শায়ার দড়িতে , ব্লাউসের হুকে যেন প্রদীপের নাম লেখা ।

আচ্ছা প্রদীপেরও কী এমনই মনে হয়েছিল ? যখন ও সুতপা ছিল ?
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#5
ভূমিকা বদল

বিয়ে । কিন্তু মেয়ে পক্ষের লোকজনের মুখ ভার । সৈকত খুশি । বলাকা সব সামলে নেবে ।

বরভাতের দিন সুসজ্জিত সৈকতকে দেখে লোকজনের চোখের পলক পড়ে না । একে তো ডাক্তার ছেলে , তারওপর অপরূপ সুন্দর । ঠিক যেন একটা গ্রীক দেবতার মূর্তি বর-বসা চেয়ারে বসে আছে ।  কাজ করা শেরওয়ানি আর পাঞ্জাবীতে নতুন বর বতুন বর হিসেবে দারুণ মানিয়েছে সৈকতকে ।


এ বাড়ীতে জোরে হাসা নিষেধ । সৈকতের শাশুড়ি একদম পছন্দ করে না । সৈকত এসব কথা তার শালার মুখে শুনেতো  অবাক । হাসার ওপর কী সরকার ট্যাক্স নেয় ?


বরভাতের দিনই  যদি এমন থমথমে পরিবেশ , তাহলে না জানি অন্য দিনগুলো কেমন হবে শাশুড়ী বাড়ীতে !  সৈকত ভাবে । বাবা -মা এর  কথা ভেবে চোখে জল আসে তার ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#6
একাকিত্ব

মাঝে মাঝে শ্রীর মনে হয় তার চার বছরের বিবাহিত জীবনে একটা দাঁড়কাক ছাড়া আর যেন কেউ নেই । দাঁড়কাকটির বাসা রাস্তার ধারের দেবদারু গাছে। গোটাকতক কুটো, লম্বা করে ছেঁড়া প্লাস্টিকের ফালি এইসব দিয়ে আবছা গোলাকার। পাশের ডুমুর গাছটায় থোকা থোকা ডুমুর পাড়তে লাঠি হাতে ছেলেপুলে উঠলে কাক আর কাক-বৌ বেজায় চেঁচায়। অস্থির হয়ে পাশের ন্যাড়া গাছের ডাল থেকে ডালে লাফিয়ে লাফিয়ে যায়। শ্রী বোঝে বাসায় ডিম আছে। এটা তা দিয়ে বাচ্চা ফোটানোর সময়।



শ্রীর  সঙ্গে কাকের একটা বোঝাপড়া আছে। চারতলার জানালার কার্নিশে বসলে নীচুতে উল্টোদিকের তিনতলার ফ্ল্যাটের রান্নাঘরের ভেতর কাক শ্রীকে সকালে উঠেই দেখতে পায়। চা করে, অন্যমনস্ক হয়ে চিনি গোলে। চামচের ধার কাপের গায়ে লেগে মিষ্টি আওয়াজ ওঠে ঠুনঠুন। কাক ঘাড় কাত করে নজর করে।


শ্রীর  বুক খুব ভারী , যাকে বলে ক্লোস্ড শেপ বুবস , দুটো স্তন যেন রেষারেষি করে বড়ো পাকা বেলের মতো বেড়ে উঠে হটাৎ থেমেছে , এখন আর তেমন হাত পড়েনা শান্তুনুর , এতো  হাই  প্রেশারের  জব তার  । এদিকে বাচ্ছা হয়নি বলে এতোটুকু টস্কাইনি তার বুক । মাত্র একটা সরু সুতোই -ই বোধ হয় ঢুকতে পারে , দুটো ভারী স্তনের মধ্য দিয়ে । আচ্ছা , যদি বাচ্ছা আসে তাহলে কি তার বুক আরো বড়ো হবে  ! শ্রী ভাবে আর ভাবতে পারেনা ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#7
বউ বদল

সাগ্নিকের প্রস্তাবে প্রায় আঁতকে উঠলো বিদিশা ।



- একী বলছো তুমি , এতো অন্যায় , শেষটায় একটা কিছু হয়ে গেলে পুলিশ কেস হবে ।



- তোমাকে পারতেই হবে , প্রেমিক বিপদে পড়লে সব প্রেমিকারই উচিৎ তাকে সাহায্য করা । আর আমি তো বলছি , তুমি শুধু বিয়েটা করবে ,কনে বিদায়ের সময় আমি তোমায় বদলে বোনকে গাড়ীতে তুলে দেব ।



- রাজী হয়ে যাও মা । সাগ্নিক এতো করে বলছে ,তুমি একটু সাহায্য করলেই আমার সুতপাটা পার হয়ে যায় । আর ওর একটা বিয়ে হলেই আমি তোমার আর সাগ্নিকের বিয়েটা দিয়ে দেব । ঘরে সোমত্ত বোন থাকতে দাদা কী করে বিয়ে করে বলো ।



বিদিশার কোনো প্রতিবাদই সাগ্নিকের কানে গেলনা । শেষটায় সুতপা সেজে পাত্র পক্ষের সামনে বসতে হল । দু-চার কথায় ওদের পছন্দ হয়ে গেল বিদিশাকে । পাত্র বিরাট ব্যবসায়ী । প্রচুর পয়সার মালিক ও সুপুরুষ । পাত্রের মা বললেন - আমাদের কোনো দাবিদাওয়া নেই ,আমরা শুধু সুতপার মতো এমন একজন সুন্দরীকে ঘরের বউ করে আনতে চেয়েছিলাম ।



এরপর বিয়ের দিন ঠিক হয়ে যায় ।



পাত্র পক্ষ চলে যেতেই সাগ্নিক বিদিশার ঘনিষ্ঠ হতে চেষ্টা করে ।

- উফ তুমি না থাকলে আমার কুরূপা বোনটার একটা হিল্লে হতো না । সূর্য তখন অস্ত যাচ্ছে । দিনের কম আলোয় চারিদিকের পরিবেশ মায়াবী । সাগ্নিকের প্রতি তীব্র ঘৃণা নিয়ে পৃষ্ট হতে হতে বিদিশা কোনও রখমে বললো , বোনের বিয়েটা হয়ে গেলেই তুমি আমাদের ব্যাপারটা ফাইনাল করবে ।



রাত্রি দশটায় লগ্ন । সাগ্নিকের মা বিউটি পার্লার থেকে লোক আনিয়ে বিদিশাকে আগে ভাগে সাজিয়ে দিয়েছে । এখন সুতপার সাজ চলছে ।

যেখানে বিয়ের মঞ্চ , সেখানে সাগ্নিক কাউকে ঘেঁষতে দিচ্ছে না । রাত্রি বারোটায় বিদিশার কুসুমডিঙা হয়ে গেলো । অর্থাৎ  পার্থ , বিদিশাকে সুতপা জ্ঞানে সিঁথিতে টকটকে লাল সিঁদুর ঘষে দিল । আর ঠিক তখনই কারা যেন বরকর্তার কানে কানে কি একটা বললো , আর তাতেই চঞ্চল হয়ে উঠলেন বরকর্তা । বিয়ের অনুষ্ঠান শেষ হতেই বরকর্তা আর বরের জনাকয়েক বন্ধু বিদিশা আর পার্থকে একরকম জোর করে টেনে তুললো গাড়ীতে । সাগ্নিক কিছু বলার আগেই গাড়ী ছুটলো দুবরাজপুর । সুতপার কপাল তো পুড়লোই , সঙ্গে বিদিশারও । কান্নায় ভেঙে পড়লো বিদিশা । গাড়ী তখন ছুটছে দুবরাজপুর ।



কে যেন বললো - ছি ছি ফর্সা মেয়ে দেখিয়ে কালো মেয়ে গছানো , তুই চিন্তা করিস না পার্থ , এখন থেকে বিদিশা তোর বউ , বেশী ঝামেলা করলে কোর্ট পুলিশ হবে ।



উৎকণ্ঠা আর উপহাস নিয়ে কালরাত্রি যেমন তেমন কাটলো বিদিশার । পরের দিন সকালে বউভাত আর রাতে ফুলশয্যা । বউভাতের দুপুর গড়িয়ে যত বিকেল হচ্ছিল , গলাটা তত শুকিয়ে কাঠ হচ্ছিলো বিদিশার । আজ রাতেই যদি  পার্থ ..... ছি ... ছি ....



বিকেল হতেই পার্থর মা এসে বিদিশার চিবুক তুলে ধরে বললো , এবার তো সাজতে বসতে হবে তোকে । তারপর মেয়ে রাখীর দিকে তাকিয়ে বললেন - এইবার তুই বউমাকে আমার ঘরে নিয়ে গিয়ে আচ্ছা করে সাজিয়ে দে । এক্ষুনি রোহিতের বন্ধুরা এসে এই ঘরে খাটটা সাজাবে । বিদিশার বুক কেঁপে ওঠে ।



বিদিশা আয়নার সামনে একটা টুলে জড়োসড়ো হয়ে বসে , ঘরে হালকা চলছে এসি , দরজাটা ভেজানো , খাটের ওপর গহনাপত্র ,বেনারসী , আর রাজ্যের সাজের জিনিস ড্রেসিং টেবিলে । রাখী কোনও কথাই বলছে না । বিদিশার চুল তিন ভাগে ভাগ করে একভাগ মাথার ওপর তুলে ব্যাক কম্ব করছে । ঘরে অস্বস্তিকর নীরবতা ।



সাগ্নিকের কথা মনে পড়ে বিদিশার । সেই স্কুল জীবনের প্রেম ওদের , তখন বিদিশার বয়েস ষোলো , আজ পায়ে পায়ে দশটা বছর ঘুরে গেছে , সাগ্নিকের বাবা মারা যাওয়ার পরই বাবার রেলের চাকরীটা সে পায় , বোনের আগে বিয়ে আর চাকরী পার্মানেন্ট হলে তবে বিয়ে এই বলে তাকে ঝুলিয়ে রেখেছিলো সাগ্নিক আর আজ ভাগ্যের পরিহাসে সম্পূর্ণ অচেনা পরিবেশে সে , কলকাতা থেকে কতদূরে ,এই বিয়ে মেনে নিতে গেলে পার্থর শয্যা সঙ্গিনী হতে হবে তাকে , আর না মেনে নিলে সাগ্নিক কী আসবে তাকে উদ্ধার করতে !





রাখী এখন -ও কিছু কথা বলছেনা । যেন কিছুই হয়নি এরখম একটা ভাব । সে ব্যস্ত খোঁপা বাঁধার কাজে । একটার পর একটা কাঁটা মেরে যাচ্ছে ঠোঁট থেকে নিয়ে ।

- বিদিশা এবার ব্লাউসটা খুলে ,ভেতরেরটা পরে নে ।

রাখী একটা লাল অন্তর্বাস এগিয়ে দেয় বিদিশার দিকে ।

বিদিশার মুখ থমথমে । সদ্য পরানো সিঁদুরে তার সিঁথি লালে লাল ।

- কীরে তাড়াতাড়ি কর ।

বিদিশা যন্ত্রের মতো আজ্ঞা পালন করতেই , রাখী ব্রেসিয়ারের হুকটা পিঠের দিকে আটকে দেয় । একটা মিষ্টি গন্ধ ছড়িয়ে পড়ছে ঘরে । রাখী খাবলা খাবলা করে পাউডার তুলে বিদিশার নির্লোম বাহুসন্ধিতে আর পিঠে ঘষে দিতে থাকে । আর ঠিক সেই সময়েই বিলোল কঠাক্ষ নিয়ে পার্থর বন্ধুর বউ ঘরে ঢোকে । বিদিশা নাম ভুলে গেছে তার ।



- কী আর তো মাত্র কয়েক ঘন্টা , তারপরেই তো রিকশার হর্ন বাজাবে ড্রাইভার । মেয়েটির ইঙ্গিতে রাখী হেসে ওঠে ।

সে ফাউন্ডেশনের শিশি খুলে বেশ করে বিদিশার হাতে মুখে গলায় কাঁধে আর পিঠে মাখাতে মাখাতে বলে - বিয়ে যখন হয়েছে তখন ফুলশয্যা তো হবেই । কী বল রুবী ?



এরা এমনিতে ভালোই । এতো বড়ো প্রতারণা পরেও এরা বিদিশাকে কিচ্ছু বলেনি ।



সাহস সঞ্চয় করে বিদিশা ।



- আমাকে তোমরা দয়া করো , জোর করে আমাকে দিয়ে এই কাজ করানো হয়েছিল ।



রাখী সেদিকে ভ্রূক্ষেপ করে না । বিদিশার মুখটা তুলে , ভুরুতে আই ব্রাও পেন্সিল বোলাতে বোলাতে বলে - তা বললে আমরা কেন শুনবো ? অগ্নিসাক্ষী করে তোদের বিয়ে হয়েছে , এখন তুই আইন সম্মত ভাবেই আমাদের বাড়ীর বউ । নিমন্ত্রিতরা একে একে এসে পড়ছে । চোখ বন্ধ কর , চোখ বন্ধ কর , আইশ্যাডো লাগাবো ।



কথা বলতে পারেনা বিদিশা । রাখীর হাত দ্রুত চলছে । আইশ্যাডো আইলাইনার আর তারপর গাঢ় করে মাস্কারা পরায় চোখের পল্লবে বেশ ঘন করে ।

বিদিশা প্রমাদ গোনে । তার চোখের সামনে সাগ্নিকের অপ্রস্তুত মুখটা ভেসে ওঠে ।



রুবী বলে - বিদিশা তোকে স্বাভাবিক হতে হবে । ভাগ্যকে মেনে নিতে শেখ । তোদের বিয়েটাতো আর হয়নি , বিয়েটা হয়েছে পার্থর সঙ্গে । দুবরাজপুরে পার্থর অনেক বন্ধু , সবাইকার বিয়ে হয়ে গেছে , ও খুব ভালো ছেলে । ও তো কোনও দোষ করেনি । তুই ওর জীবনটা কেন ছারখার করে দিবি বল ? 



বিদিশা নিরুত্তর ।



রাখী বিদিশার কন্টোর করে নিয়েছে এতক্ষনে । সে বিদিশাকে হাসতে বলে কানের পাশ দিয়ে টেনে ব্লাশ অন করতে থাকে গালে । সুযোগ বুঝে সেও বলে - যাই বলো , আমার দাদাভাইয়ের ভাগ্যটা কিন্তু ভালো , নইলে এরাম ফ্লিম এক্ট্রেস শ্রাবন্তী মার্কা বউ পায় , বল ?



বিদিশার মনের অবস্থা বোঝানো যাবে না । নাই বা হল সে আর সাগ্নিক স্বামী -স্ত্রী । কিন্তু স্বামী স্ত্রী র মধ্যে যা যা হয় , তা সবই হয়ে গেছে তাদের এই দশ বছরের প্রেমে ।

বিদিশার বাবার কথা মনে হয় - পই পই করে তিনি সাগ্নিকের সঙ্গে মিশতে বারণ করেছিলেন । আজ মেয়ের শুভ দিনে , কোন মুখ নিয়ে আসবেন তিনি !

সাজ প্রায় শেষ ,এবার চন্দন পরানোর পালা । রুবী চিবুক তুলে ধরে বিদিশার - প্রতিরক্ষা আছে তো ,আজ তোকে রাখী যা সাজাচ্ছে , তাতে না বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই রাখীকে একটা ভাইপো এনে দিস । রাখী ও রুবী একসাথে হেসে ওঠে , বিদিশাকে অপ্রস্তুতে ফেলে ।



সাগ্নিক এলো তখন যখন বিদিশার সাজ প্রায় শেষ পর্যায়ে । বাইরে চেঁচামেচি শুনেই রুবী দৌড়ে গেল । রাখী কড়া ধমক দিলো বিদিশাকে । তুই এখানে চুপচাপ বোস , যা বলার বাড়ীর বড়োরা বলবে । বিদিশাকে উর্ধমুখী করে বসিয়ে কপালে ছিমছাম চন্দন পরাতে শুরু করে দিল । পার্থ আর তার বাড়ীর লোকজন প্রায় জোর করেই সাগ্নিককে অন্য জায়গায় নিয়ে গেল । বাইরের চেঁচামেচি ভালো করে শুনতে পাচ্ছিলো না বিদিশা । সানাই শুরু হয়ে গেছে ।



কিছুক্ষণ বাদে রুবী ঘরে ঢুকে হাসতে হাসতে ঢলে পড়লো - কী ভীতু লোক মাইরি এই সাগ্নিকটা । পুলিশের নাম করতেই মানে মানে কেটে পড়লো ।



বিদিশার সাজ শেষ । রাখী তেলাকুচোর মতো টকটকে লাল করে দিয়েছে বিদিশার ঠোঁট ।





সন্ধে থেকে বউ বসা চেয়ার -এ সেজেগুজে বসে থাকতে থাকতে ঘামছিলো বিদিশা , আর তৎক্ষণাৎ রাখী বউদির মুখটা পাফ করে দিচ্ছিলো । সাগ্নিক চলে গেলেও ওর মন সব সময় একটা কু গাইছিলো । যেন এখনই কোনও বড়ো ঝামেলা হবে । এই পরিস্থিতির দিকে সাগ্নিক তাকে ঠেলে দিয়েছে । সাগ্নিকের প্রতি একটা তীব্র ঘৃণা নিয়ে মনে মনে ভগবানকে ডাকছিলো বিদিশা । পার্থ যতবার ই যাতায়াত করছিলো ততোবার ই বিদিশাকে লক্ষ্য করছিলো । চোখাচোখি হতেই বিদিশা চোখ নামিয়ে নিচ্ছিলো । নিমন্ত্রিতরা আসতে আসতে চলে যেতে শুরু করেছে , এর ই মাঝে এক ফাঁকে বিদিশা আর পার্থকে নিমন্ত্রিতদের মাঝে বসিয়ে খাইয়ে দিয়েছে বিদিশার শাশুড়ি । রাত যত গভীর হচ্ছে ,ততো বিদিশাকে নার্ভাস দেখাচ্ছিল । সারাজীবন ভালোবাসলো যাকে তাকে সে পেলনা । ভাগ্যের পরিহাসে যাকে পেল ,তাকে সে চেনে না । কিন্তু তার জীবন এখন তাকে যেদিকে নিয়ে যাচ্ছে , সেই পথ পয়েন্ট অফ নো রিটার্ন ।



সব কাজ মিটে রাত প্রায় বারোটা নাগাদ পার্থ যখন এলো , বিদিশা তখন ড্রেসিং টেবিলের সামনে কুশন দেওয়া টুলে বসে । সে নিজেই ফুল ছড়ানো খাট থেকে নেমে এসেছে । পার্থ দরজা বন্ধ করে ওর কাঁধে এসে হাত রাখলো । মেয়েদের চিনতে অসুবিধা হয়না । এই আহ্বান অধিকারের ।



একটু ভারী শোনালো পার্থ -র ডাক বিদিশার কানে ।



- বিদিশা শোবে চল , রাত অনেক হল ।

- আপনি যান ,আমি না হয় ....



- সে কী তাই আবার হয় নাকী ? এখনতো আমরা অতি আপনজন ।



- আপনিতো জানেন , আমি আর একজনকে ভালো ....



-বাসতে ,আজকের রাতের পরে তুমি আমাকে শুধু ভালোবাসবে । পার্থ মিটিমিটি হাসছে ।



- তা হয়না



- খুব হয় , পার্থ আচমকা বিদিশাকে ওর বাহু ধরে তুলে ওর খোঁপার নিচে ঘাড়ে আঙ্গুল দিয়ে একটু আলতো স্পর্শ করলো বিদিশার লাবণ্য । তারপর একলহমায় ওকে পাঁজকোলা করে তুলে নিলো ....



- আমরা এখন স্বামী -স্ত্রী । সুতরাং আর পাঁচটা স্বামী -স্ত্রী র মতোই আমাদের মধ্যে এখন সব কিছু হবে - যা সব স্বামী স্ত্রীর মধ্যেই হয়ে থাকে ।



পরদিন বিদিশার ঘুম ভাঙলো যখন তখন পার্থ তৈরী হয়ে গেছে । বাড়ী ভর্তি লোক । এই অবস্থায় বেরোবে কী করে বিদিশা । পার্থ বুঝিবা বিদিশার মন বুঝতে পারলো । ও হেসে বললো - তোমাকে আবার এই অবস্থায় বেরোতে হবে না । আমি রাখীকে পাঠিয়ে দিচ্ছি ।

কিছুক্ষন বাদে ভিজে তোয়ালে আর বিলোল কঠাক্ষ নিয়ে বিদিশার ননদ এলো ।

- দাদাভাই বুঝি কাল সারারাত তোকে বড্ডো জ্বালিয়েছে ?
রাখীর বুকে মুখ লুকিয়ে বিদিশা আদুরে গলায় বললো - বড্ডো ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#8
নারী

শরীর আমার---হলুদ তোমার নামের !

হাত আমার ---মেহেন্দি তোমার নামের !

মাথা আমার ---ঘোমটা তোমার নামের !

সিঁথি আমার ---সিঁদুর তোমার নামের !

কপাল আমার ---টিপ তোমার নামের !

নাক আমার ---নথ তোমার নামের !

গলা আমার ---মঙ্গল সুত্র তোমার নামের !

কবজি আমার ---শাঁখা-পলা তোমার নামের !

পা আমার ---নুপুর তোমার নামের !



পায়ের আঙুল আমার ---চুটকী তোমার নামের !

বড়দের চরণ বন্দনা আমি করি ---সধবার আশীর্বাদ তোমার নামের ! দশমীতে সিঁদুর ও ব্রত আমি করি ---ফল তোমার দীর্ঘ জীবি ! এমন কি কোল আমার ---

রক্ত আমার ---দুধ আমার ---সন্তান তোমার নামের ---

বাড়ির দরজায় নেম প্লেটও তোমার নামের ---

এমনকি আমার গোত্রও আমার নয় ---ওটাও তোমার নামের ! সব কিছু তো তোমার নামের,,,,,



তুমিই বল ---কি আছে তোমার কাছে ?
যা আমার নামের  ?
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)