Thread Rating:
  • 18 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica সুজাতার সাথে একদিন - তমাল মজুমদার
#1
Rainbow 
গল্পটা পুরনো, কিন্তু কিছুটা সংশোধন আর পরিবর্ধন করে আবার পোস্ট করছি। আশা করি ভালো লাগবে আপনাদের।


সুজাতার সাথে হঠাৎ একদিন-

কোনো কোনো দিন এমন কিছু ঘটনা ঘটে যায়.. যেগুলো খুব অবাক করে দেয়। কেউ কেউ বলে অলৌকিক.. কিন্তু আসলে কাকতালীয়। সচরাচর ঘটে না.. কিন্তু ঘটে যেতেও পারে। সেদিনও তেমনই কিছু ঘটেছিল… সেই ঘটনা তে আসি….
আমার অফিস যেতে হলে বাস থেকে নেমে অটো-রিক্সা ধরতে হয়। যাতায়াত এর পথে সহযাত্রীদের মুখ গুলো চেনা হয়ে যায়… যারা রোজই ওই একি পথে আসা-যাওয়া করে। প্রায় প্রতিদিনই এক মহিলাকে দেখি বছর ৩/৪ এর এক বাচ্চাকে নিয়ে অটোতে ওঠেন। সম্ভবত ছেলেকে স্কুল থেকে নিয়ে বাড়িতে ফেরেন। বেশ কয়েকবার অটোতে পাশাপাশি বসে গিয়েছি আমরা। মুখ চেনা হয়ে গেছে। কখনো কখনো সৌজন্য হাসিও হেসেছি দুজনে… "অটোতে খুব ভীড়স.. বা, "আজ অটো কম".. এই টাইপ দু একটা অবান্তর কথাও হয়েছে। তার বেশি কিছু না। বাচ্চাটা ভীষন সুইট দেখতে… মাঝে মাঝে চুল এলো-মেলো করে দিয়ে আদর করে দি ওকে।

জুলাই মাস এর শেষ এর দিকের ঘটনা… দিনটা শুরু হয়েছিলো আর দশটা স্বাভাবিক  দিন এর মতই.. কিন্তু হঠাৎ যেন প্রকৃতি ক্ষেপে উঠলো। বাসে থাকতেই তুমুল বৃষ্টি শুরু হলো। মস্ত ভুল করে ফেলেছি ছাতা না এনে। স্টপেজে নেমে দেখি রাস্তায় জল গোড়ালি ডুবিয়ে দেবার মতো জমে গেছে। আর তেমনই মুষল-ধারায় বৃষ্টি।

বাস-স্টপ থেকে অটো স্ট্যান্ডটা একটু দূরে.. মিনিট দুয়েক হাঁটতে হয়। কোনরকমে ব্যাগটা দিয়ে মাথা আড়াল করে হাঁটছি… কিন্তু জল ঠেলে এগোতে পারছিনা বেশি। বুঝলাম এভাবে যাওয়া যাবে না… কোথাও দাঁড়াতে হবে। কিন্তু দাঁড়াবার মতো জায়গা পাচ্ছিলাম না। কী করবো বুঝতে পারছিলাম না… হঠাৎ রাস্তার পাশে একটা পুরনো ভাঙ্গা জরাজীর্ণ  বাড়ি চোখে পড়লো… সামনে তার এক চিলতে বারান্দা। ৩/৪ জন লোক এর বেশি সেখানে দাঁড়াতেও পারবে না। সেদিক এই দৌড় দিলাম।

বারান্দাটা পাঁচিল ঘেরা… সাইডে একটা বসার ছোট্ট বেঞ্চও আছে। পাঁচিল এর কারণে দেখতে পাইনি… বারান্দায় উঠে দেখি সেখানে সেই মহিলা বাচ্চা কে নিয়ে বসে আছে। মোবাইল এ গভীর মনোযোগ দিয়ে কিছু দেখছে… আর বাচ্চাটা বেঞ্চ এ উঠে পাঁচিল এ চিবুক ঠেকিয়ে জমা জলে গভীর মনোযোগে কিছু একটা খুঁজে চলেছে। আমি বারান্দায় উঠতেই মহিলা মুখ তুলে চাইলো। তারপর চোখে অল্প একটা হাসির আভাস দেখা দিলো। আমিও হাসলাম একটু। মহিলা আবার মোবাইলে মনোযোগী হলো।

বার বার মহিলা বলছি কারণ সঙ্গে বাচ্চা আছে.. আসলে তার বয়স ২২/২৩ এর বেশি হবে না  স্লিম ফিগার.. ভিড়ের মধ্যেও নজর টানার মতো। আগে কখনো সেভাবে খেয়াল করে দেখিনি… আজ সুযোগ এর অপচয় না করে চোরা-চাহুনিতে দেখতে লাগলাম তাকে। ভীষণ ভালো বাঁধুনী শরীর এর। কিছু ফিগার থাকে যা নজরে পড়লেই মনটা চনমনে হয়ে ওঠে… সেই রকমই শরীর তার।

বৃষ্টি থামার কোনো লক্ষন নেই…. জলও বাড়ছে ক্রমশ… অটো আর আসবে বলে মনে হয় না। ওদিকে আজ অফিস যেতেই হবে যেভাবে হোক। ভীষণ জরুরী একটা কাজ পরে আছে। কী করবো জানি না কিন্তু আপাতত কিছু করারও নেই একটা সিগারেট খাওয়া ছাড়া। সিগারেট ধরিয়ে আনমনে টানতে লাগলাম। মেয়েটার কোনো দিকে কোনো খেয়াল নেই… মোবাইলে ডুবে আছে একেবারে।

অনেক্ষন দাঁড়িয়ে আছি… পা দুটো টনটন করছে… আমি গিয়ে বেঞ্চ এ মহিলার পাশে বসে পড়লাম। সে চমকে উঠে আমাকে দেখলো.. তারপর একটু ঘুরে বসে মোবাইলটা আড়াল করার চেষ্টা করলো। বুঝলাম নিষিদ্ধ বা গোপন কিছু চলছে ওখানে… আমি আর তাকলাম না।

একটু পরেই কৌতুহল এর শুঁয়োপোকা কিলবিল করতে লাগলো মনে। আড় চোখে উঁকি মেরে দেখতে শুরু করলাম… মেয়েটা কিসে এত মগ্ন। ২/৪ বার চেষ্টা করে একটা সুবিধা মতো অ্যাঙ্গেল বের করে কায়দা করে দেখতে পেলাম মোবাইল স্ক্রীন। পিক্চার বা ভিডিও নয়.. কোনো টেক্সট পড়ছে মেয়েটা। নজরটা আরও কেন্দ্রিভুত করতেই ইলেক্ট্রিক শক লাগলো যেন সারা শরীর এ…. মেয়েটা আমারই লেখা লেটেস্ট সেক্স স্টোরিটা পড়ছে…  কাশ্মীর এ কেলেংকারী পার্ট ৪…

এত দিন ধরে কত গল্প লিখেছি… মেইল ও পেয়েছি প্রচুর… কিন্তু এভাবে কোনো মেয়েকে রাস্তার ধারে বসে ওপেনলি আমার গল্প পড়তে নিজের চোখে দেখবো… স্বপ্নেও ভাবিনি. শরীরে রোমাঞ্চ আর মনে খুশির ঢেউ খেলে গেলো। কিছুক্ষন পরে গল্পটা শেষ করে ফেলল মেয়েটা। তারপর আরও খুঁজতে লাগলো… ক্রমশ অধৈর্য হয়ে উঠছে বুঝতে পারছি খুঁজে না পেয়ে। বুঝে গেলাম কী খুঁজছে সে…
আমি সাতটা পার্ট পোস্ট করলেও কোনো অজ্ঞাত কারণে পার্ট ২ আর পার্ট ৪ ছাড় বাকি গুলো পাবলিশ করেনি সাইট টা। মেয়েটা গল্পের পরের অংশ জানার কৌতুহলে অধৈর্য হয়ে উঠেচ্ছে। এবার সে গুগলে সার্চ করতে শুরু করেছে। না পেয়ে আরও বেশি অস্থির হয়ে উঠছে, তার মুখের অভিব্যক্তি আর নড়াচড়া দেখেই বোঝা যায়। কারণ তখনো আমি আর কোথাও পোস্ট করিনি গল্পটা।

একবার ভাবলাম নিজের পরিচয় দিয়ে গল্পের বাকি পার্ট গুলো ওকে দিয়ে দি। কিন্তু সেই দিনটা ছিল অঘটন এর দিন… যা হবার কথা না সেগুলোই সেদিন হবে বলে ঠিক করেছে যেন। ওর মোবাইল এর দিকে তাকিয়ে দেখি ব্লুটুথ সাইন টা শো করছে.. মানে ব্লুটুথ অন করা। মোবাইলটাও ভালই দামী… ওই মডেল এ পিডিএফ রীডার আছে আমি জানি..।

মাথায় একটা বুদ্ধি খেলে গেলো… ভাবলাম একটা চান্স নিয়ে দেখি। আমার কাছে গল্পের সব গুলো পার্ট পিডিএফ করা ছিল বন্ধুদের পাঠবার জন্য। ব্লুটুথ অন করে ডিভাইস সার্চ করতেই মেয়েটার ফোন মডেল পেয়ে গেলাম। আমি প্রথম পার্টটা সেন্ড করলাম ব্লুটুথ এ। ব্লুটুথ ওর ফোনে এন্ট্রি-পার্মিশন চাইতেই ও বুঝতে পারল না কী হচ্ছে… আমি কানেকশন নেইম দেখলাম… সুজাতা!

আবার অঘটন…! মেয়েটা অনুচিত কাজটা করে ফেলল… পার্মিশন রিকোয়েস্ট টা ‘ইয়েস’ করে দিলো। ফাইলটা সেন্ড হয়ে গেলো। মেয়েটা তখনো যেন দিশাহারা… কী হচ্ছে বুঝতে পারছে না… রিসিভড্ ফাইলটা ওপেন করলো সে…. প্রথমেই বড়ো ফন্ট এ সবুজ রং এ লেখা “কাশ্মীর এ কেলেংকারী – পার্ট ১ “।

এবার মেয়েটা ভীষণ রকম চমকে উঠে আমার দিকে তাকালো। আমি মুচকি মুচকি হাসছি। মেয়েটা থতমতো খেয়ে আমার মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে। আমি একটু হেঁসে বললাম… আমিই পাঠিয়েছি… আমার নাম কিংশুক মজুমদার… ডাক নাম তমাল… গল্পটা আমারই লেখা সুজাতা।

এবার ওর হার্ট এট্যাক হবার মতো অবস্থা হলো… কোনরকমে ঢোক গিলে বলল… আপনি আমার নাম জানলেন কিভাবে? কে আপনি?

আমি আবার হেসে বললাম… রিল্যাক্স!… আমি তেমন কেউ না… ব্লুটুথ আপনার নামটা শো করেছিল।
মেয়েটা কোনো রকমে বলল.. ওহ !

বললাম আপনি আমার গল্প পড়ছেন এটা চুরি করে দেখে ফেলেছি বলে মাফ করবেন… তবে খুব খুশিও হয়েছি পাঠককে সামনে দেখে. আর আপনি অন্য পার্ট গুলো খুঁজে পাচ্ছেন না দেখে আপনাকে পাঠাবো ভেবেই পাঠালাম। মেয়েটা মাথা নিচু করে ফেলল। বেশ কিছুক্ষন কোনো কথা বললাম না কেউই।
Tiger
[+] 5 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Rainbow 
বৃষ্টি একটু ধরে এলেও এখনো রাস্তায় নামার মতো অবস্থা হয়নি। জল বোধ হয় হাঁটু ছাড়িয়েছে। বৃষ্টির একটানা শব্দের ভিতরে শুনতে পেলাম সুজাতা জিজ্ঞেস করলো… গল্পটা সত্যিই আপনার লেখা?

বললাম হ্যাঁ….

মেয়েটা নিচু গলায় বলল… বিশ্বাস হচ্ছে না।

সুজাতার বলার ধরণেই বুঝতে পারলাম প্রাথমিক ধাক্কাটা সামলে উঠে এখন অনেক সহজ হয়ে গেছে। বললাম… গল্পের নীচে দেওয়া মেইল আইডিতে একটা মেইল করুন।

একটু দ্বিধা করে শেষ পর্যন্ত সুজাতা কিছু একটা লিখে সেন্ড করে দিলো… আমি মেইল ইন্‌বক্স এ দেখলাম… লিখেছে…  আপনি কি কিংশুক? কাশ্মীরে কেলেংকারী গল্প লিখেছেন? প্লিজ রিপ্লাই দেবেন….ইয়েস ওর নো? ”

আমি মেইল এই রিপ্লাই করলাম… ” রিপ্লাইটা মেইল এই দেবো? নাকি আপনার পাশে বসে সরাসরি বলবো? জিন্স আর ক্রীম কালার শার্ট পরে আমি আপনার পাশেই বসে আছি এখন। বাই দি ওয়ে.. আপনার ছেলেটা খুব কিউট! “.

মেইলটা পৌঁছাতেই সুজাতা আবার অবাক হয়ে আমার দিকে চাইলো… এবার সে আরও অনেকটা সহজ। আমি ওকে আরও সহজ করার জন্য বললাম… জানেন,… এতদিন গল্প লিখে এটাই আমার সেরা প্রাপ্তি… যে পাঠক পঠিকারা রাস্তাতেও আমার গল্প পড়ে… আর পরের পার্ট গুলো আগ্রহ নিয়ে খোঁজে…. সুজাতা কিছু বলল না… মুচকি একটু হাসলো।

বৃষ্টি আবার জোরে এলো… আমি বললাম.. এ তো মহা বিপদ হলো.. অফিস যেতেই হবে.. কী যে করি… আর আপনিও বা এই ছোট্ট বাচ্চা নিয়ে কিভাবে যাবেন? কতদূরে থাকেন আপনি?
যে জায়গটার নাম বলল…. সেটা আমার অফিস থেকে একটা স্টপ আগে। সুজাতার মুখটা কালো হয়ে গেলো… বলল.. হুমম খুব বিপদে পড়লাম.. কিভাবে যাবো আমিও বুঝতে পারছি না।

আমি বললাম… চিন্তা করবেন না… আমি আছি তো… আমাকেও ওই একই জায়গায় যেতে হবে… আমি গেলে আপনাদেরও নিরাপদে পৌঁছে দেবো। সুজাতার মুখে একটা স্বস্তির অভিব্যক্তি ফুটে উঠলো।

আমি আপনার একজন ফ্যান… সব গুলো গল্প পড়েছি আপনার…. নিচু গলায় বলল সুজাতা।
আমি বললাম… শুনে খুব ভালো লাগলো।

সুজাতা বলল… কয়েকটা বাদ এ সবগুলোই আমার ভালো লেগেছে.. তবে নতুন গল্পটা অন্য রকম… খুব ভালো লাগছে।

আমি বললাম দাঁড়ান আপনাকে সবগুলো পার্ট সেন্ড করি. খুব খুশি হলো সুজাতা। একে একে সাতটা পার্টই সেন্ড করলাম ওকে।

সুজাতা বলল… সবগুলো ঘটনাই সত্যি?

বললাম গল্প গুচ্ছিয়ে লিখতে কিছু মিথ্যা আর কল্পনা তো লাগে… সেগুলো বাদ দিলে সত্যি ধরতে পারেন। আমার দিকে পূর্ণ দৃষ্টিতে একবার তাকিয়ে মুখ নিচু করে সুজাতা বলল… হুম বুঝতে পারছি আপনাকে দেখে… কেনো মেয়েরা পাগল হয় !

আমি বললাম…. কেনো হয়?

সুজাতা বলল.. ধ্যাত ! এরপর আস্তে আস্তে আলাপ জমে উঠলো। নিজেদের বাড়িতে থাকে সুজাতারা.. স্বামী চাকরী সূত্রে সপ্তাহে ৫ দিন বাইরে থাকে। ছেলেকে নিয়ে একাই থাকে সুজাতা। বাড়িতে লোক বলতে শুধু একজন ঠিকা ঝি… একা একা সময় কাটতে চায় না… তাই নেটে ফেসবুক, চ্যাটিং আর উত্তেজনার মুহুর্তে সেক্স স্টোরিস পড়েই সময় কাটে ওর।

আরও প্রায় ঘন্টা খানেক পরে বৃষ্টিটা থেমে এলো… তারপর বেশ কিছুক্ষন অপেক্ষা করার পর দুঃসাহসিক কিছু লোক জমা জলকে উপেক্ষা করে রাস্তায় নামতে শুরু করলো… আরও কিছুক্ষন পরে আরও দুর্জয় সাহসী এক রিক্সা-ওয়ালাকে পাওয়া গেলো… পাদানি পর্যন্ত জল ভেঙ্গে পায়ে হেটে রিক্সা টেনে টেনে চারাদিকে তাকিয়ে আমাদের মতো কিছু কলে পড়া ইঁদুর খুঁজছে…. তাকে ডেকে নিলাম।

প্রায় ১০ গুণ বেশি ভাড়াতে সে যেতে রাজী হলো আমার অফিস পর্যন্ত.. চুক্তি হলো পথে সুজাতাকে ওর বাড়িতে নামিয়ে দিতে হবে। তিনটি বৃষ্টি ভেজা প্রাণী গুঁটিসুটি মেরে উঠে পড়লাম সেই ত্রি-চক্র উদ্ধারকারী পুষ্পক রথে…. যা চলতে লাগলো শম্বুক গতিতে, খানা খন্দ পেরিয়ে দুলতে দুলতে। মাঝে মাঝে পা ভিজে যাচ্ছে জল এর ঢেউ লেগে। কলকাতা শহরের বুকে রিক্সাতে বসে এমন নৌকা এফেক্ট পাবো… জীবনেও ভাবিনি।

রিক্সা তে সুজাতার সঙ্গে গা ঘেষা-ঘেষি করে বসে বেশ ভালই লাগছিলো। সুজাতার কোলে ওর ছেলে বসে আছে… তাই খুব একটা সরে বসতে পড়লো না। আমার ভিজে শরীর এর পাশে সুজাতার উষ্ণ শরীর এর স্পর্শ টের পাচ্ছিলাম।

ছেলেকে আঁকড়ে ধরে আছে… তাই হাতটাও অনেকটা উচু করা… আমার কনুইটা বার বার ওর মাইতে ঠেকে যাচ্ছে। মোলায়েম স্তন এর ঘষা খেয়ে ভিতরে ভিতরে বেশ উত্তেজনা অনুভব করছি। গল্প পড়ে সুজাতাও হয়তো একটু উত্তেজিত ছিলো… কারণ মাইটাকে আমার কনুই থেকে দূরে রাখার কোনো চেষ্টাই টের পেলাম না তার ভিতরে।

আমি দুষ্টুমি করে জিজ্ঞাসা করলাম… কাকে বেশি পচ্ছন্দ হলো? অংকিতা? নাকি উমা বৌদি কে?

অন্য দিকে তাকিয়ে সুজাতা বলল… উমা বৌদিকে।

আমি জিজ্ঞেস করলাম… কারণ?

সুজাতা আরও লজ্জা পেয়ে বলল… কারন উমা বৌদিও বিবাহিত। বৌদি শব্দটার পরে ওই একটা ”ও ” অনেক কিছু বলে দিলো… সুজাতা উমা বৌদির ভিতরে নিজেকে আবিস্কার করেছে কারণ উমা বৌদি আর সুজাতা দুজনই বিবাহিত। আমি একটা হাত সুজাতার থাই এর উপর রাখলাম। একটু কেঁপে উঠলো সুজাতা.. কিন্তু সরিয়ে দিলো না।

আমি এটুকুই দেখতে চেয়েছিলাম। আর এগোলাম না… সুজাতার সঙ্গে আবারও দেখা হবে চলার পথে.. কিন্তু এত ঘনিষ্ঠ ভাবে বসার সুযোগ হয়তো আসবে না আর.. দেখতে চেয়েছিলাম ওর আমার প্রতি কী মনোভাব? যা বোঝার বোঝা হয়ে গেলো… হয়তো এইটুকুতেই খুশি হওয়া উচিত আমাদের দুজনের… কিন্তু সময় আর অদৃষ্টে যে অন্য গল্প লেখা ছিল আগেই……

এক সময় সুজাতার বাড়ি চলে এলো… সুজাতা বলল আসুন না ভিতরে প্লীজ!..

আমি বললাম আজ না… অন্য একদিন আসবো… আজ অফিসে জরুরী কাজ আছে।

সুজাতা বলল… আপনার অনেক গুলো ধন্যবাদ পাওনা হয়ে গেলো যে?

আমি বললাম… অনেক গুলো?

সে বলল… হ্যাঁ… সঙ্গ দেবার জন্যে… বিপদে ভরসা দেবার জন্যে… জল জমা রাস্তায় একা ছেলেকে নিয়ে অসুবিধায় পড়া আমাকে বাড়ি পৌঁছে দেবার জন্যে… আর তার চেয়েও বেশি গল্পটার পার্ট গুলো দেবার জন্য… বলেই দুষ্টুমি মাখা একটা হাসি দিলো সুজাতা। বলল.. চেঞ্জ করে ছেলেকে খাইয়ে ঘুম পাড়িয়েই গল্প গুলো নিয়ে বসব আজ… সময়টা দারুন কাটবে বুঝতে পারছি।

আমি বললাম.. ওহ.. সেটা তো আমার সৌভাগ্য.. গল্প পড়ে কেমন লাগলো জানার খুব কৌতুহল হবে যে? সেটার কী করবো?

সুজাতা বলল… জানার ইচ্ছা হলে জানাই যায়… মোবাইল বলে একটা জিনিস দুজনেরই আছে তো?

আমি বললাম.. মোবাইল জিনিসটার নাম্বর বলে একটা বিষয়ও আছে তো?

সুজাতা হেসে ফেলে বলল আপনারটা বলুন… আমি নাম্বার বলতেই সে ডায়াল করে একটা মিসড্ কল দিয়ে দিলো। ওরা বাড়ির ভিতর ঢুকে যেতেই আমি রিক্সা নিয়ে অফিস এর পথ ধরলাম।

এত লেট করে অফিস ঢুকে জরুরী কাজটা নিয়ে পড়লাম… এতই ব্যস্ত হয়ে গেলাম যে আর কিছুই মনে রইলো না। বিকাল এর দিকে একটু ফ্রি হলাম… সুজাতার কথা মনে পড়লো… ওর মিসড্ কল থেকে নাম্বারটা সেভ করে নিলাম… ইমেলটাও মেসেঞ্জারে এ এ্যাড করে নিলাম। সেটা থেকে ফেসবুক আইডিও পেয়ে গেলাম।

অফিস এ বসে চা খাচ্ছিলাম… ফোনটা এলো। এত তাড়াতাড়ি আসবে সুজাতার কল ভাবিনি.. রিসিভ করতেই সুজাতা বলল… ডিস্টার্ব করলাম না তো?

বললাম, আরে না না… বলুন..

সুজাতা বলল… এই মাত্র শেষ করলাম সব গুলো পার্ট… অসাধারণ !

বললাম কেমন লাগলো?

একটু চুপ করে থেকে ফিসফিস করে বলল… এখন মনে হচ্ছে আপনাকে জোড় করে রিক্সা থেকে আমাদের বাড়িতে নামিয়ে নিলেই ভালো হতো…..!

চমকে গেলাম ওর কথা শুনে… অবশ্য সেক্স স্টোরি পড়লে তাৎক্ষণিক উত্তেজনা আসে একটা… সেটা কেটে গেলে ব্যাপারটা কে পাগলামি মনে হয়… সুজাতা বলল.. যাই ছেলেকে খাওয়াবো… পরে কথা হবে… ভালো থাকবেন…..

রাত এ ডিনার করে নেট এ বসলাম… মেসেঞ্জার অন করতেই দেখলাম সুজাতা অনলাইন আছে। নক্ করতেই সাড়া দিলো সুজাতা। একটু বেশিই সাড়া দিলো সে… আমার… হাই… এর জবাবে সে লিখলো… উম্মাহ্ !

বললাম এত আদর যে? সৌভাগ্য যে বেড়েই যাচ্ছে?

সে লিখলো.. গল্প পড়ে যা অবস্থা আমার… এখন আপনি কাছে থাকলে আপনাকে যা করতাম না?

আমি লিখলাম, কী করতেন?

সে একটু সময় নিয়ে তারপর লিখলো,… খেয়ে ফেলতাম !

আস্তে আস্তে আমরা আপনি থেকে তুমি তে নেমে এলাম.. আর ভাষা রসাত্মক থেকে আদি-রসাত্মক হয়ে গেলো….

সুজাতা এক সময় জিজ্ঞেস করলো… উমা বৌদির বুবস্ গুলো বুঝি খুব বড়ো ছিল?

আমি লিখলাম… উমা বৌদির তো বুবস্ ছিল না… ছিল মাই।

সুজাতা অনেক গুলো হেসে গড়িয়ে পড়া ইমোজি দিলো । তারপর বলল.. আমার গুলো কিন্তু বেশি বড়ো না জানো? কিভাবে বড়ো করা যায় বলতো?

আমি লিখলাম, ফিজিও থেরাপী করতে হবে আমাকে দিয়ে রেগ্যুলার!

কপট রাগ এ সে লিখলো.. অসভ্য !

আমি লিখলাম.. তোমার গুলো কিন্তু বেশ জমাট.. আর সাইজটা টেপার জন্য পার্ফেক্ট.. বেশি বড়ো মাই টিপে মজা নেই।

সে লিখলো… তাই? হুম তোমার কনুই আমার মাই এর মাপ নিচ্ছিল টের পেয়েছি। তা টিপে দিলেই তো পারতে একটু? কখন থেকে গল্প পড়ে পড়ে গরম হয়েছিলাম… টিপলে ভালই লাগতো।
Tiger
[+] 5 users Like kingsuk-tomal's post
Like Reply
#3
Rainbow 
আমি বললাম সেটা বুঝবো কিভাবে? শেষে টিপতে গিয়ে যদি রিক্সাওয়ালা কে দিয়ে রামধোলাই খাওয়াতে?

সুজাতা বলল… ধুর… তোমার কনুই লাগার পর মাই সরিয়ে নেই নি দেখেও বোঝনি কী চাই?

বললাম… সময় তো আর চলে যায়নি? তোমার এই আশাও পুর্ণ করে দেবো। আর নীচে কী অবস্থা হয়েছিলো?

সুজাতা বলল… সে আর বোলো না… প্যান্টি পড়া না থাকলে রস পা গড়িয়ে নামতো… পুরো শরীর জ্বলছিলো. তার উপর যার গল্প পড়ে এতদিন ফিঙ্গারিং করেছি… সেই তমাল বসেছিল আমার পাশে… একটু বেশিই ঝরছিল সেই কারণে…

আমাদের গভীর রাত এর রসালাপ চলতে লাগলো এর পর থেকে নিয়মিত।

প্রথমে চ্যাট্… তারপর চ্যাট্ এ সেক্স এলো…. তারপর সেটা সেক্স চ্যাট্ হয়ে গেলো। দুজনে নিয়মিত সেক্স চ্যাট্ করতে শুরু করলাম।

গোপন আর কিছু রইলো না আমাদের ভিতর। একদিন তেমনই সেক্স চ্যাট্ করছি… সেদিন একটু বেশি উত্তেজিত ছিলাম দুজনে… হঠাৎ সুজাতা বলল.. উফফফ তমাল আর পারছি না… একটা হাত দিয়ে গুদে উংলি করে অন্য হাত দিয়ে টাইপ করে মজা পাচ্ছি না… কল দাও।
আমি কল দিলাম.. শুরু হয়ে গেলো আমাদের ফোন সেক্স। সে রাত এ প্রায় সারা রাত আমাকে ফোন এ চুদতে হলো সুজাতাকে ঠান্ডা করতে।

এর পর আসল সেক্স ছাড়া আর কিছু বাকি রইলো না আমাদের। সেটা পাবার জন্য দুজনে মুখিয়ে উঠলাম। সুযোগ পাওয়া যাছিল না… কারণ সুজাতার ছেলে ছোট... আর সে বাড়িতেই থাকে।

 যে কোনো দিন ডাক আসবে জানতাম… ডাকটা এলো একদিন দুপুরে হঠাৎ। অফিস এ ছিলাম, হঠাৎ সুজাতার কল এলো… তমাল উঠে পরো… এক্ষুনি চলে এসো বাড়িতে… হাতে মাত্র ২/৩ ঘন্টা সময়… আমি একা আছি।

কলটা না কেটে উঠে পড়লাম। বুকের ভিতর দামামা বাজতে শুরু করে দিয়েছে… একটু আড়ালে এসে জিজ্ঞেস করলাম… কনডম নেবো?

সুজাতা বলল… দরকার নেই… তোমাকে যে কোনদিন ডাকবো সুযোগ পেলে ভেবে পিল খেতে শুরু করেছিলাম… তুমি জাস্ট জলদি চলে এসো.. আর দেরি সহ্য হচ্ছে না।

অফিসটা ম্যানেজ করে বেরিয়ে পড়লাম। রিক্সা নিয়ে সোজা সুজাতার বাড়িতে। বেল দিতেই দরজা খুলে দিলো.. মনে হয় দরজার পিছনেই দাঁড়িয়েছিলো সুজাতা আমার অপেক্ষায়।
দরজা বন্ধ করেই ঝাপিয়ে পড়লো আমার বুকে… বলল…উউহ্ তমাল… আর পারছি না… আমাকে উমা বৌদির মতো করে করো…. আআহহ্ সেই প্রথম দিন থেকে ফ্যান্টাসি করছি… যদি কাশ্মীর এ উমার জায়গায় আমি থাকতাম !….. উফফফফফফ....

আমি বললাম… আজকের পর থেকে উমা বৌদি তোমাকে হিংসা করবে… বলেই পাঁজা কোলা করে তুলে নিলাম সুজাতাকে।

স্লিম শরীরটা পাখির মতো হালকা লাগলো আমার কাছে.. কিন্তু যেন আগুন এর হল্কা বেড়োচ্ছে শরীর থেকে। কাম-উত্তেজিত মেয়েদের ঘাম এর গন্ধ পেলাম সুজাতার গায়ে… আমিও সেই আগুন এ পুড়তে শুরু করলাম।

সুজাতার ছেলেকে ওর মামা মামি এসে নিয়ে গেছে তাদের বাড়িতে। সুজাতাকেও নিয়ে যেতে চেয়েছিলো… কাজ এর বাহানা করে ২/৩ ঘন্টা সময় বের করেছে চুদিয়ে নেবার জন্য। তারপরে সে ও চলে যাবে ভাই এর বাড়িতে।

সময় বেশি নেই… তাই সময় নষ্ট করা উচিত না। সুজাতা একটা সিন্থেটিক শাড়ি পড়েছে… ওর বেডরূম এ ঢুকে দেখলাম একটা সিঙ্গেল সোফা রাখা আছে… আমি ওকে তার পাশে নামিয়ে সোফার উপর ঝুঁকিয়ে পিছন থেকে জড়িয়ে ধরলাম।

বগলের নীচ দিয়ে দুটো হাত নিয়ে ওর বুকের উপরে রাখতেই হাত এ চলে এলো দুটো মুঠি-ভড়া জমাট মাই। টিপতে শুরু করলাম। মুখটা উপর দিকে তুলে জোরে শিৎকার দিলো সুজাতা… আআআহহ্ ইসসসসস্!

সোফার উপর ঝুঁকে থাকার জন্য আমার তলপেটটা সুজাতার পাছায় চেপে ছিল। ওর মাই টিপতে টিপতে কোমর নাড়িয়ে প্যান্ট পড়া অবস্থায় বাঁড়াটা ঘসতে শুরু করলাম ওর পাছায়। 

সুজাতা উত্তেজিত হয়ে উঠলো.. আর নিজেও পাছাটা নাড়াতে লাগলো। আমি ওর মাই দুটো টিপেই চলেছি… বুঝতে পারছি সময় বাঁচাতে ব্রা.. প্যান্টি.. কিছুই পড়েনি ও। আমি ওর মাই থেকে হাত না সরিয়েই এক হাতে ওর শাড়িটা আস্তে আস্তে তুলে দিলাম পিঠের উপর।

যা ভেবেছিলাম… প্যান্টি নেই। আমি নিচু হয়ে ওর ভরাট পাছাতে একটা চুমু খেলাম… তারপর টেনে একটু ফাঁক করে গুদে মুখটা চেপে ধরে ঘষতে লাগলাম। সুজাতা পাগল হয়ে আমার মাথার চুল খামছে ধরলো… আর নিজের হাতে মাইয়ে রাখা আমার হাতটাতে চাপ দিয়ে বুঝিয়ে দিলো মাইটা জোরে টিপতে।

এক একজন মেয়ের এক একটা জায়গায় বেশি উত্তেজনা থাকে। আমার অভিজ্ঞতা বলে দিলো সুজাতার দুর্বলতা হলো ওর মাই। আমি গুদ থেকে মুখ তুলে মাইয়ে মনোযোগ দিলাম। সুজাতা আমাকে টেনে নিয়ে চলল বেডে এর দিকে।

আমাকে বেডে বসিয়ে নিজে তাড়াহুড়ো করে শাড়িটা খুলে ছুড়ে ফেলল। শুধু সায়া আর ব্লাউস পড়ে আছে এখন। তারপর আমাকে নিয়ে পড়লো… একে একে শার্ট.. গেঞ্জি.. প্যান্ট.. জাঙ্গিয়া সব খুলে আমাকে ল্যাংটো করে দিলো। আমাকে বেডে পা ঝুলিয়ে বসিয়ে নিজে মেঝেতে দু পা এর মাঝে বসলো… আর দুহাতে আমার ততক্ষনে ঠাঁটিয়ে যাওয়া বাঁড়াটা টা ধরলো. খুব আস্তে আস্তে বাঁড়ার চামড়াটা আপ ডাউন করতে লাগলো। মুখটা নিচু করে বাঁড়ার মাথায় একটা চুমু খেলো… শিরায় উপশিরায় একটা ঝাঁকুনি খেলাম আমি। বাঁড়ার মুন্ডিটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলো সুজাতা…

আর সঙ্গে চলছে চামড়াটা নামানো ওঠানো। বিবাহিত মেয়েদের সাথে এটাই সুবিধা… অনভিজ্ঞ মেয়েদের মতো এরা উল্টো পাল্টা করতে থাকে না… এরা জানে ছেলেদের কিভাবে গরম করে জন্তু বানিয়ে দেয়া যায়। পর পর একটা সিস্টেম মেনে চলে।

আমি এবার সুজাতার ব্লাউসটা খুলে দিলাম… আআহহ্ জমাট দুটো মাই চোখের সামনে দেখতে পেলাম. সুজাতা একটু শ্যামলা মেয়ে… কিন্তু ফিগারটা পুরো সাঁওতাল দের মতো… পাথরে খোদাই করা।  আর কাম-উত্তেজনাও সাঁওতালদের মতই বন্য…!

আমি হাত বাড়িয়ে আবার মাই দুটো ধরলাম.. এবার বোঁটা দুটো দু আঙ্গুল এ ধরে মোচড় দিতে শুরু করলাম। মুখে বাঁড়া থাকায় সুজাতা ভালো করে শব্দও করতে পারছে না..
তবুও একটা সুখের গোঁঙানি বেরিয়ে এলো মুখ থেকে। আমি বোঁটার চারপাশে নখ দিয়ে আঁচড় কাটতে লাগলাম। আর কোমর নাড়িয়ে ওর মুখে ছোট্ট ছোট্ট ঠাপ দিতে লাগলাম। বাঁড়ার মাথা দিয়ে বিন বিন করে রস বেড়োছিল.. সুজাতা জিভ দিয়ে চেটে নিলো পুরোটা।

আমি সুজাতাকে টেনে তুলে বেডে শুইয়ে দিলাম। ব্লাউসটা আগেই খুলেছিলাম.. অত সুন্দর শরীরে শুধু একটা সায়া দৃষ্টি-কটু লাগছিলো… তাই সেটাও খুলে দিয়ে ওর পাশে শুয়ে পড়লাম। সুজাতা আমার দিকে সাইড হয়ে আমার মাথাটা ধরে একটা মাই আমার মুখে গুঁজে দিলো… আমি চুষতে শুরু করলাম।

অন্য মাইটা কচলে কচলে টিপছি. সুজাতা এবার সত্যিই পাগল হয়ে গেলো…. আআহহ্ তমাল… চোষো চোষো… ভালো করে চোষো মাই দুটো… চুষে চুষে আমাকে শান্তি দাও… আআহহ্ আর একটু জোরে টেপো না প্লিজ… উফফফ উফফফ হ্যাঁ হ্যাঁ এইভাবে ঊওহ… ইসস্ কামড় দিয়ো না বোঁটায়… আমি মরে যাবো সুখে আহহ্ আহহ্ হ…. আবোল তাবোল বকতে শুরু করলো সুজাতা।

আমি পালা করে একটা মাই চুষছি অন্যটা টিপছি… আবার একটু পরে হাত আর মুখে মাই বদল করছি। সাপের মত মোচড় কাটছে সুজাতা। হঠাৎ আমার একটা হাত টেনে নিয়ে দু থাই এর ফাঁকে গুঁজে দিলো।

ওওহ গড… জ্বলন্ত উনুনে হাত পড়ল যেন আমার… পুরো জায়গাটা আঠালো রসে চট চট করছে… এতোটাই  স্লিপারি হয়ে আছে যে একটা আঙ্গুল ফাটলে দিতেই সোজা সেটা গুদের ফুটোর দিকে চলে গেলো পিছলে।

আমি আর দেরি না করে আঙ্গুলটা ঠেলে ঢুকিয়ে দিলাম। সঙ্গে সঙ্গে সুজাতার পিঠটা বেড থেকে বেঁকে শূন্যে উঠে গেলো… ইসসসসশ আআআআহহ্ তমাআঅল……..!!! ঊঊঊঃ…. বলে উঠলো সে। আমি চোঁ চোঁ করে মাই চুষতে চুষতে গুদে আঙ্গুলটা ঢোকাতে বের করতে লাগলাম। বুড়ো আঙ্গুলটা দিয়ে প্রতিবার ঢোকানোর সময় ক্লিটটা রগড়ে দিতে শুরু করলাম।

ইসস্ ইসস্ মাগোওও… পাগল করে দিচ্ছ আমাকে তুমি… আহহ্হহ্ আহহ্ করো করো জোরে জোরে উংলি করো গুদে উহহ্ উহহ্… উফফফফ মাই চোষা বন্ধ করলে কেনো? চোষো আর টেপো মাই দুটো… ছিঁড়ে নাও টিপে টিপে আহহ্হহ্ আহহ্ চুষে ছিবড়ে করে দাও ও দুটো কে…
আমি তার কথা মতো একটা মাই মুঠোতে নিয়ে কচলে কচলে টিপতে লাগলাম। মাই চুষতে চুষতে অন্য হাত দিয়ে তার জমাট মসৃণ পাছা মনের সুখে চটকাতে লাগলাম। পাছার গভীর খাঁজে আঙুল ডুবে যাচ্ছে, আমি মাঝে মাঝে একটা আঙুলের ডগা দিয়ে পোঁদের ফুটো ঘষে দিতে শুরু করলাম। প্রতিবার পোঁদের ফুটোতে আঙুলের ছোঁয়ায় ইলেকট্রিক শক্ লাগার মতো কেঁপে উঠছে সুজাতা। গুদে ঢোকানো আঙুলে পেশির কামড় বেড়ে যাওয়াই বলে দিচ্ছে কি দারুণ সুখ পাচ্ছে সে।

 আহহ্ আআহহ্ … উহ তমাল আঙ্গুলটা আরও একটু ভিতরে ঢুকিয়ে নাড়ো সোনা… আঙুলের ডগাটা দিয়ে জরায়ুতে গুঁতো মারো উফফফ্...আমার শরীর কেমন করছে… আআহহ্ আআহহ্ আমার খসবে গোওও… আর পারছি না…. করো করো.. সোনা…. আমি গুদের জল খসাচ্ছি গো… আআহহ্ আহহ্ আহহ্……..ইককক্ ঊঊগগগজ্….উগঘ বলতে বলতে আমার মাথাটা এক হাতে মাইয়ে চেপে ধরে নিজের হাত দিয়ে আমার অন্য হাতটা ঠেলে গুদে ঢোকানো আঙ্গুলটা আরও ভিতরে ঢুকিয়ে গুদের পেশী দিয়ে কামড়ে ধরে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে দিলো সুজাতা….

খুব লম্বা সময় ধরে অর্গাজম হলো ওর. প্রথমে মৃগী রুগীর মতো কাঁপছিল… তারপর ২/৩ সেকেন্ড অন্তর অন্তর খিঁচুনি দিয়ে কাপলো প্রায় ১ মিনিট ধরে… তারপর একদম নিস্তেজ হয়ে শুয়ে থাকলো।

কিছুক্ষন বিশ্রাম নেবার পর সুজাতা চোখ মেলে চাইলো… তৃপ্তির হাসি লেগে আছে সারা মুখে। আমাকে বলল… চা খাবে তমাল? কিংবা ঠান্ডা কিছু? আমি বললাম হুম খাওয়া যেতে পারে.. বিকালের চা টা মিস করেছি।

সুজাতা বেড থেকে উঠে শাড়িটা গায়ে জড়িয়ে নিতে গেলো… আমি টেনে খুলে দিলাম… বললাম ওটা আবার পরছো কেন? নগ্ন নারী চা বানাচ্ছে.. এটা দেখতে তো দারুন লাগবে !

 ভ্রুকুটি করলো সুজাতা… অসভ্য কোথাকার… খুব!! না?

বলল বটে… কিন্তু শাড়িটা না পরেই কিচেন এ ঢুকে গেলো সুজাতা। আমি বেডে শুয়ে রইলাম উলঙ্গ হয়ে। রান্না ঘর থেকে কাপ প্লেট এর টুং টাং আওয়াজ ভেসে আসছে…

আমি উঠে পড়লাম… চুপি চুপি রান্না ঘরে ঢুকে দেখি সুজাতা পিছন ফিরে চা বানাচ্ছে। আমি পিছন থেকে ওকে জড়িয়ে ধরলাম। চমকে উঠে পিছনে ঘাড় ঘুরিয়ে তাকালো সুজাতা… উম্ম্ম আআহহ্… একটু দাঁড়াও সোনা… কাজটা শেষ করে নি… দু মিনিট প্লিজ।

আমি বললাম তুমি তোমার কাজ করো… আমি আমার কাজ করছি… বলেই ওর কানের লতিতে আলতো কামড় দিলাম।

ইসসসশ উফফফফফ… কেঁপে উঠলো সুজাতা। আমার বাঁড়া ততক্ষনে সুজাতার পাছার খাঁজে আশ্রয় খুঁজে নিয়েছে… হাত দুটোও বুকের উপর চলে গেছে। পাছায় বাঁড়ার ঘষা আর মাই দুটো টেপাতে টেপাতে সুজাতা চা বানাতে লাগলো।

 রান্নাঘরে দুজন উলঙ নারী পুরুষ শরীরে শরীর মিশিয়ে দাঁড়িয়ে উত্তাপ নিতে নিতে উত্তপ্ত হয়ে উঠলাম। দুই মুঠোতে সুজাতার মাই দুটো ধরাই ছিলো। টিপতে টিপতে টের পেলাম তার বুকটা নিয়মিত ছন্দ হারিয়ে ফেলছে। দ্রুত থেকে দ্রুততর হয়ে উঠছে তার গতি। ভিতরে হাতুড়ি পড়ার মতো মৃদু ধাক্কা অনুভব করছিলাম হার্টবিটের। গায়ের চামড়াও আর আগের মতো মসৃণ নেই, লোমকূপ গুলো জেগে উঠে একটা খসখসে ভাব এনে দিয়েছে। সামনের গ্যাস স্টোভের সাথে পাল্লা দিয়ে বাড়ছে দেহের তাপমাত্রা। ঘাড়ে মুখ ঘষতে ঘষতেই টের পেলাম অল্প ঘেমে উঠেছে ত্বক।

সুজাতা কাজে ব্যস্ত, তাই বাহুমূল উন্মুক্ত থাকায় তার বগল থেকে অদ্ভুত মাতাল করা মেয়েলি গন্ধ এসে ঝাপটা মারছে নাকে। বাঁড়া আরো শক্ত হয়ে চেপে বসছে তার গভীর পাছার খাঁজে। আমি এক হাতে মাই টিপতে টিপতে অন্য হাতটা গুদের উপরে রাখলাম। উফফফফ্ ভীষন রকম গরম আর ভিজে আছে... গুদের ঠোঁট দুটো রসে চটচট করছে। একটু আঙুল চালাতেই রসে মাখামাখি হয়ে গেলো সেটা। দুষ্টুমি করে আঙুলটা উপরে এনে সুজাতার নাকে লাগিয়ে দিলাম। সাথে সাথে মুখ ঘুরিয়ে নিলো সুজাতা। বললো, এঁ মা... কি সব করো তুমি উফফফ্ ছিঃ।
Tiger
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
#4
Rainbow 
বললাম, একটু আগেই তো এই জিনিস চোষো চোষো করে তাড়া দিচ্ছিলে? এখন নিজের জিনিসে নিজেই ঘেন্না পাচ্ছো? সে বললো, ওটা তো তোমার জন্য বেরিয়েছিলো, আমার জন্য তো অন্য কারখানায় তৈরি হচ্ছে? আমি মজা করে বললাম, তবুও নিজে চেখে দেখবে না যে অতিথির জন্য যা তৈরি করে দিচ্ছো তার কোয়ালিটি ঠিক আছে কি না?

ধ্যাৎ!!!  অসভ্য একটা...! বলেই একটা হাত পিছনে নিয়ে আমার বাঁড়ায় চিমটি কাটলো। আমি তাকে দেখিয়ে আঙুলটা নিজের মুখে ঢুকিয়ে চুষে নিতে নিতে বললাম... উমমমম্.. দারুণ টেস্ট.... খেতে আসতে হবে মাঝে মাঝে.... পাওয়া যাবে তো এলে? আমার কান্ড দেখে সুজাতা ইসসসসসস্ বলে একটা শব্দ করলো, তারপর মুখ ঘুরিয়ে আমার কানে ফিসফিস করে বললো, আজ যা হচ্ছে, এরপর আর শুকাবেই না রস, মনে পড়লেই ভিজে যাবে। তুমি যখন খুশি এসে যেমন ভাবে খুশি খেয়ে যেও সোনা। বলেই গালে চুমু দিলো একটা। 

চা তৈরি হয়ে গেলে সুজাতা প্লেটে বিস্কুট সাজাতে ব্যস্ত হয়ে পড়লো। কিন্তু তার কথা শুনে আমার উত্তেজনা এতো বেড়ে গেলো যে তাকে ছাড়তেই ইচ্ছা করলো না। আমি তাকে জোরে জড়িয়ে ধরে ঘাড়ে চুমু খেতে লাগলাম। সুজাতা মুখ উঁচু করে চোখ বুজে উমমম্ উমমম্ শব্দ করছে। আমি এবার চাটতে শুরু করলাম তার ঘাড়। তারপর পিঠ কোমর চাটতে চাটতে নিচের দিকে নামছি। সুজাতা যেন পুরো অবশ হয়ে গেছে। মাঝে মাঝে শরীরে মোচড় দেওয়া ছাড়া একটুও নড়তে পারছে না জায়গা ছেড়ে।

আমি বসে পড়লাম ওর পাছার কাছে। কিছুক্ষণ মুখ ঘষলাম উঁচু নিটোল ভারী পাছায়। সুজাতা পাগল হয়ে একটা হাত পিছনে নিয়ে আমার মাথাটা চেপে ধরেছে নিজের পাছার সাথে। নাকটা ডুবে গেলো পাছার খাঁজে। এই খাঁজটাও ভিজে উঠেছে ঘামে। অন্যরকম একটা উত্তেজক গন্ধ আমাকে হিতাহিত জ্ঞান শূন্য করে দিলো। আমি চট্ করে জিভ চালিয়ে দিলাম তার পোঁদের খাঁজে। চমকে উঠে আমাকে ঠেলে সরাতে চাইলো সে পাছার উপর থেকে। কিন্তু আমি ততোক্ষণে জড়িয়ে ধরেছি তার কোমর। আর পুরো জিভ বের করে লম্বা করে খাঁজ বরাবর নীচ থেকে উপরে ঘষে ঘষে চাটতে শুরু করলাম। 

ইসসস্... ইসসস্.... উফফফফফ্..... ওহহহহ্.... তমাল.... কি করছো তুমি আহহহহ্... প্লিজ মুখ দিওনা ওখানে.... ইসসস্... আস্ত পাগল একটা। ওখানে কেউ মুখ দেয়? আমি পাছা থেকে মুখ না তুলেই বললাম, এরকম বাঁধা দিলে তুমি উমা বৌদি হবে কিভাবে? উমা বৌদি কি বাঁধা দিয়েছিলো? সুজাতা বললো, উফফফ্... ঠিক আছে তোমার যা মন চায় করো, আমি আর বাঁধা দেবো না, কিন্তু সহ্য করতে পারছি না যে এ সুখ। তুমি কোথায় ছিলে এতোদিন সোনা? শরীরে যে এমন আলাদা আলাদা সুখ লুকিয়ে থাকে আমি তো এর আগে বুঝতেই পারিনি কোনোদিন! তোমার গল্প পড়ে কল্পনা করার চেষ্টা করেছি আঙুল ঢুকিয়ে, কিন্তু বাস্তবে যে সুখ তুমি দিচ্ছো তা কল্পনা করা কিছুতেই সম্ভব না। আহহহ্ আহহ্ উফফফফ্...কি যে ভালো লাগছে সোনা ওহহহহহ্!!!!

আমার জিভের ডগা সুজাতার পোঁদের ফুটো স্পর্শ করতেই মৃগী রুগীর মতো খিঁচুনি উঠে গেলো তার শরীরে। অচেনা সুখ আরো বেশি পাবার আশায় গ্যাসের তাকে ভর দিয়ে শরীর পিছনে ঠেলে পাছা আরো উঁচু করে দিলো। খাঁজ টা মেলে গেলো অনেকটা। চোখের সামনে সুজাতার হালকা খয়েরি পোঁদের ফুটোটা স্পষ্ট দেখতে পেলাম এবার। আমি জিভটা সরু করে ফুটোটার চারপাশটা ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। সুজাতা শুধুই গুঙিয়ে যাচ্ছে চোখ বন্ধ করে। কিছুক্ষণ চাটার পরে জিভ টা পাছার ভিতর ঢোকাতে চেষ্টা করতেই আবার কেঁপে উঠলো সে। নিজের অজান্তে পোঁদটা আরও ঠেলে ফুটোটা আলগা করে দিলো, আর আমার মাথাটা জোরে ঠেসে ধরলো পাছায়। আমিও জিভটা আস্তে আস্তে ঢুকিয়ে দিলাম তার পাছার ভিতর। এর আগে বোধহয় একটা আঙুলও যায়নি ভিতরে, প্রচন্ড টাইট ফুটোটা। বেশ জোর লাগাতে হলো জিভটা  ইঞ্চি দেড়েক ঢোকাতে। কিন্তু ঢুকিয়ে দেবার পরে শরীরের রিফ্লেক্স একটু কমে আসতে পাছার ভিতরে জিভটা ঘোরাতে আর অসুবিধা হলো না।

অসুবিধা হলো সুজাতার পাছা দোলানোতে। কিছুটা আরামে, কিছুটা ব্যাথায় সে ক্রমাগত পাছা নাড়িয়ে চললো। এক হাতে তার তলপেট জড়িয়ে ধরে অন্য হাতের মধ্যমা ঢুকিয়ে দিলাম গুদে, আর ইন আউট করতে শুরু করলাম। দুটো স্পর্শকাতর জায়গায় একসাথে আক্রমণে পাগল হয়ে গেলো সুজাতা। গুদের পেশি দিয়ে আঙুলটা কামড়ে ধরলো। সেইসাথে জিভটারও যাতাকলে পড়ার মতো অবস্থা হলো। তবু কষ্ট করেই নাড়িয়ে যেতে লাগলাম। সুজাতা কয়েক মিনিটের ভিতর আবার চুড়ান্ত অবস্থায় পৌঁছে গেলো....

আহহ্ আহহ্ উফফফফ্.... ইসসস্ ইসস্ ইসসসসসস্.... মরে যাবো তমাল... আমি নির্ঘাৎ মরে যাবো এবার.... আহহহহ্ ওহহহহহ্ আমি নিজেকে আটকাতে পারছিনা.... কি যেন বেরিয়ে আসছে ভিতর থেকে.... চাটো আরো চাটো... জিভটা আরো ভিতরে ঢুকিয়ে দাওনা সোনা... কি যে আরাম লাগছে তোমাকে বোঝাতে পারবো না... গুদে আঙুলটা আরও জোরে চালাও... ছিঁড়ে ফেলো গুদটা... ওহহহ্ ওহহহ্... আহহহ্... উফফফ্... উফফফফফ্.... আমার আবার খসবে তমাল... বেরিয়ে যাবে গুদে জল... থেমোনা... প্লিজ থেমোনা.... জোরে আরও জোরে করো... উফফ উফফ ইসসস্.... আসছে আসছে আমার আসছে.... ইইইইইইইইইককককক্ ওওওওগগগগগগ্.... উমমমমমম্.............!!!!!

এতো জোরে পাছা কুঁচকে ধরলো সুজাতে যে আমার জিভ তার পোঁদের ভিতর থেকে বেরিয়ে এলো। আমি আঙুলটা আরো ভিতরে ঢুকিয়ে তার জরায়ুমুখের সাথে ঘষে দিতেই বিরাট এক চিৎকার দিয়ে গুদের জল খসিয়ে দিলো সে। তারপর এলিয়ে পড়লো তাকের উপর। পড়ে না যায় সেই ভয়ে আমি উঠে দাঁড়িয়ে জড়িয়ে ধরে থাকলাম। মিনিট তিন চার পরে তার হার্টবিট স্বাভাবিক হয়ে এলো। আমার দিকে তাকিয়ে অদ্ভত এক মিষ্টি হাসি দিয়ে বললো.... ছাড়ো!!

এর পর দুজন নগ্ন নর-নারী গরম থেকে ঠান্ডা হয়ে আর ঠাণ্ডা হয়ে যাওয়া চা গরম করে, কাপ নিয়ে আবার বেড রূম এ ফিরে এলাম। অনেক্ক্ষণ ধরে গল্প করতে করতে চা বিস্কুট খেলাম আমরা। চা খাওয়া শেষ হতেই সুজাতা আমার কোলে এসে বসলো… গলা জড়িয়ে ধরে বলল… তমাল.. অনেকদিন ধরেই তোমার গল্প পড়ি আর কল্পনায় তোমার বাঁড়াটা গুদে ঢুকিয়ে চুদিয়ে নি… আজ সেই স্বপ্ন পুরণ হলো।

আমি বললাম এখনো তো হয়নি… এবার হবে।

সুজাতা বলল… হ্যাঁ সেই জন্যই তো তোমাকে চা খাইয়ে চাঙ্গা করে নিলাম… যাতে কম না পরে আমার। তারপরে পাছার নীচে শক্ত কিছুর খোঁচা টের না পেয়ে একটা হাত ঢুকিয়ে বাঁড়াটা ধরে বললো, ওহ্ হো, খোকা যে ঘুমিয়ে পড়েছে? দাঁড়াও ওকে ঘুম থেকে তুলি, বলেই কোল থেকে নেমে বাঁড়াটা হাতে ধরে চাটতে শুরু করলো। কিছুক্ষণ চেটে মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিলো। 

ততোক্ষণে বাড়া আবার ফুঁসে উঠেছে। মাথাটা মুখের ভিতরে নিয়ে চুষতে চুষতে চামড়াটা উপর নিচ করতে লাগলো। বিবাহিত মেয়ে, বাঁড়া চোষার কায়দা ভালোই জানে। মাঝে মাঝে ফুটোটার জিভের ডগা ঘষে আরো উত্তেজিত করে তুললো আমাকে। মিনিট পাঁচেক চুষে মুখ তুললো সুজাতা। তার চোখ মুখে আমার যৌন উত্তেজনা ছাপ ফেলতে শুরু করেছে। ঈষৎ লাল চোখ আর ফুলে ওঠা নাকের পাটা দেখেই বোঝা যাচ্ছিলো সে কি চায়।

আমি ওকে ঘুরিয়ে আমার দিকে মুখ করিয়ে কোলে বসিয়ে নিলাম… ওর দুটো পা আমার পা এর দু পাশে রইলো… ওই অবস্থায় গুদটা ফাঁক হয়ে রয়েছে… আমি ওর একটা মাই মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

পিছনে হেলে পড়লো আমার গলা জড়িয়ে ধরে। আর মুখ দিয়ে অদ্ভুত আওয়াজ করতে লাগলো.. আমি চুষতে চুষতে অনুভব করলাম ওর তুলতুলে মাই দুটো জমাট বেঁধে যাচ্ছে… বোঁটাটা শক্ত আর লম্বা হয়ে গেলো… বোঁটার চারপাশে দানা দানা হয়ে গেলো… একটা মাই চুষছি অন্যটা টিপছিলাম… সুজাতা আর সহ্য করতে না পেরে কোমরটা নাড়িয়ে গুদটা আমার বাঁড়ার সাথে ঘষতে শুরু করলো।

প্রথমে ঠিক বুঝতে পারিনি… বাঁড়াটা নীচের দিকে মুখ করে ছিল… আমি ওর সুবিধা হবে ভেবে বাঁড়াটা উপর দিকে করতে গিয়ে চমকে উঠলাম… গরম আঠালো চটচটে রসে আমার বাঁড়া, থাই ভিজে একসা।

উপরে তুলে দিতেই বাঁড়াটা সুজাতার ক্লিটে ঘষা খেতে লাগলো… এবার সে পাছাটা উঁচু করে নিজে আমার বাঁড়াটা ধরে গুদে সেট করে নিলো। তারপর বাঁড়ার উপর ধপাস্ করে বসে পড়লো।

একটু বাহাদুরি করে আমার লম্বা আর মোটা বাঁড়াটা এক চাপে ঢুকিয়ে নিতেই চিৎকার করে উঠলো সুজাতা.. আআআআহহ্ উফফফফফফ ইসস্…!!! বিবাহিত মেয়ে… গুদে বাঁড়া নতুন ঢুকছে না… তারপরও বোধ হয় আমার সাইজটা আন্দাজ পায়নি। পুরোটা ঢুকে যেতেই কিছুক্ষন চোখ বুঝে হাঁপাতে লাগলো।

একটু ধাতস্থ হয়ে নিয়ে কোমর নাড়ানো শুরু করলো। আপাতত আমার কোনো কাজ নেই… মন দিয়ে মাই চুষতে আর টিপতে লাগলাম… ঠাপ যা দেবার সুজাতাই দিচ্ছে। ওর গরম গুদে আমার লোহার মতো শক্ত বাঁড়াটা ঢুকছে বেরোচ্ছে।

আস্তে আস্তে গতি বাড়িয়ে ঠাপাতে লাগলো… আমার মাথাটা মাইয়ে চেপে ধরে এখন প্রায় আমার বাঁড়ার উপর লাফাচ্ছে সুজাতা. একটু পরেই ওর দম শেষ হয়ে এলো.. বলল.. পারছি না তমাল… আর পারছি না… এবার তুমি চোদো আমাকে… ছিঁড়ে দাও আমার গুদটা চুদে চুদে… উহহ্ কী বিশাল বাঁড়া তোমার… গুদটা একদম ভর্তি হয়ে আছে।

আমি গুদ থেকে বাঁড়া বের না করেই ওকে জড়িয়ে ধরে বেডে চিৎ করে ফেললাম। আর নিজে বেড থেকে নীচে দাড়িয়ে ওর পা দুটো কাঁধে তুলে নিয়ে ঠাপাতে লাগলাম। জোরে জোরে ঠাপ দিচ্ছি।

সুজাতার মাই গুলো একদম জমাট.. একটুও ঝোলে নি… তাই না লাফিয়ে সেগুলো ঠাপ এর সঙ্গে থর থর করে কাঁপতে লাগলো। ওর পাছাটা কিন্তু সেই তুলনায় ভারী… ঠাপ মারার সময় আমার তলপেট আর বাঁড়ার গোড়াটা ওর পাছায় বাড়ি খাচ্ছে… দারুন আরাম লাগছে সেটা। সুজাতা চোখ বুঁজে আমার ঠাপ খেয়ে যাচ্ছে দাঁত দিয়ে নীচের ঠোঁট কামড়ে ধরে।

কিছুক্ষন এভাবে চোদার পর আমি পজিশন চেঞ্জ করে ওকে হামগুড়ি করে দিলাম.. তারপর পিছন থেকে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে ডগি স্টাইল এ চুদতে লাগলাম। অভিজ্ঞতায় জানি এই পজিশনেই বাঁড়া গুদের সব চাইতে ভিতর পর্যন্ত স্পর্শ করে.. আর মেয়েরা খুব সুখ পায়… সুজাতা ও সুখের স্বর্গে পৌচ্ছে গেলো।

আআহহ্হহ্ আহহ্হহ্ ঊওহ উফফফ চোদো চোদো তমাল চোদো আমাকে… ভীষণ ভালো লাগছে তোমাকে দিয়ে চোদাতে… আহহ্হহ্ আহহ্হহ্ উহহ্ কী জোরে চুদছ সোনা… উমা বৌদির চাইতেও জোরে চুদছ আমাকে… আহহ্হহ্ আহহ্হহ্ ঊওহ জোরে আরও জোরে মারো… আমি তোমার সব চাইতে জোরে ঠাপ খেতে চাই… মারো তমাল আমার গুদ মারো… চুদে চুদে গুদটা ফাটিয়ে দাও আমার ঊঃ উফফফফ আআহহ্……

আমি ওর ইচ্ছা পুরনো করতে ওর চুলটা মুঠো করে টেনে ধরলাম ঘোড়ার লাগাম ধরার মতো… তারপর শরীর এর সব শক্তি দিয়ে ঠাপ দিতে শুরু করলাম।  সত্যিই এত জোরে কাউকে আগে কখনো চুদেছি কী না জানি না… সুজাতার মুখ দিয়ে আর কোনো কথা বেড়োচ্ছে না… শুধু গোঁঙানি শোনা যাচ্ছে… উগগঘ ঊঊককক্কগগগ…উফফ আহহ্ ইককক্ক্ক ঊঊঊগগজ্জ্… উক উকক উককক উককক্ক….!!!

আমি এক টানে বাঁড়াটা বের করে ওকে চিৎ করে ফেললাম.. আর মিশনারী পোজে ওর বুকে শুয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম।এলোপাথাড়ি ঠোঁটে, গালে, গলায় চুমু খেতে খেতে অবিরাম চুদে চললাম তার গুদ। সুজাতা চোখ বন্ধ করে চোদন সুখ উপভোগ করছে আর উফফ্... আহহহ্... আহহ্... ইসসস্ ইসসসস্... ওহহহহহ্ করে শিৎকার দিচ্ছে। একসময় সে হাত দুটো উপর দিকে করে বেডকভার খাঁমচে ধরে গুদে ঠাপ নিচ্ছিলো। তার অল্প রেশমি বালে ঢাকা বগলে হালকা ঘাম চিকচিক করছে দেখে আমি সেখানে মুখ দেবার অমোঘ টান এড়াতে পারলাম না। মুখ টা চেপে ধরলাম বগলে। উগ্র-গন্ধ ঘামে ভিজে গেলো মুখ। কিন্তু চোদাচুদির চুড়ান্ত অবস্থায় সেই গন্ধ আমার কাছে অসম্ভব আকর্ষক আর উত্তেজক মনে হলো। আমি জিভ দিয়ে চাটতে শুরু করলাম সুজাতার বগল।
Tiger
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
#5
সুন্দর গল্প।
Like Reply
#6
Rainbow 
কাটা মুরগির মতো ছটফট করতে লাগলো সুজাতা বগলে জিভ পড়তেই। কিন্তু এতোটাই উত্তেজিত সে যে বাঁধা দেবার বা কিছু বলার শক্তি হারিয়ে ফেলেছে সে। শুধু উফফফফ্ উফফফফ্..  আহহহহ্...  ইসসসসসস্....  উককককক্.... ওহহহহহ্....  ইককককক্... বিভিন্ন রকম শব্দ করতে লাগলো। সেই সাথে মাথাটা ভীষন জোরে দুপাশে নাড়তে লাগলো। আমি জিভ ঘষে ঘষে বগল চাটতে চাটতে গায়ের সমস্ত শক্তি দিয়ে সুজাতার গুদ মারতে লাগলাম। গোঙানির মাঝে মাঝে সুজাতা শুধু চোদো... চোদো... আরো জোরে.... আরো জোরে চোদো... বলে যাচ্ছে অস্ফুটে। 

আরো মিনিট দুয়েক জরায়ুমুখে বাঁড়ার গুঁতো সুখ উপভোগ করার পরে সুজাতা চরম মুহুর্তের কাছে পৌঁছে গেলো। একটা হাত বাড়িয়ে আমার চুলের মুঠি খামচে ধরে মুখটা বগল থেকে টেনে নিজের মাইয়ের উপর নিয়ে এলো। উত্তেজনার শিখরে পৌঁছে সে চাইছে আমি মাই চুষতে চুষতে চুদি এটা বুঝতে দেরী হলো না আমার।

 আগেই বুঝেছি মাই ওর সবচাইতে দুর্বল জায়গা… বুঝতে পারছি ও আর জল ধরে রাখতে পারবে না… তাই আমি চাই জল খসাবার সময় সুজাতা সব চাইতে সুখের জায়গায় আমার স্পর্শও পাক… একটা মাই মুখে নিয়ে চুষতে চুষতে জোরে জোরে চুদছি সুজাতা কে। শরীরের নীচে ওর মোচড় খাওয়া টের পেলাম… বুঝলাম হয়ে এসেছে ওর… যতো দূর সম্ভব বাঁড়া ঢুকিয়ে ওর জরায়ু মুখে বাঁড়া দিয়ে গুঁতো দিয়ে চুদতে শুরু করলাম।

উফফফ উফফফফ আআআহহ্….. উহহ্… মাআআ…. ইসস্ ইসস্ উহ ঊঊঃ আআহহ্ ….. তমাল আমার তমাল… আআহহ্ আহহ্ দাও দাও এভাবে গাঁতিয়ে গাঁতিয়ে গাদন দাও…. মাই দুটো কামড়ে ছিঁড়ে ফেলো সোনা… পাগল করে দিলে আমাকে আআহহ্ ঊঃ …. পারলাম না সোনা… আর পারলাম না…. আমি হার মানলাম….তোমার চোদন খেয়ে এবার আমি গুদের জল খসাচ্ছি... আআআহহ্ উফফফফফ…. গেলো সোনা গেলো…. আমার বেরিয়ে গেলো…. আআক্কক্ক্ক… ঊঊগগঘ…. উহ……….!!!

কেঁপে কেঁপে গুদের জল খসিয়ে দিলো সুজাতা… আমিও এবার শেষ মুহুর্তে পৌঁছে গেলাম… লম্বা লম্বা ঠাপ দিচ্ছি… তলপেট সীসার মতো ভারী হয়ে আসছে… কী যেন একটা মুচড়ে উঠছে বিচি দুটো থেকে… জোরে জোরে মাই চটকাতে চটকাতে বললাম…. নাও নাও সুজাতা আমার গরম মাল তোমার গুদে নাও… আমি ঢালছি আমার ফ্যাদা তোমার গুদে সোনা…. ঊঃ আআহহ্হহ্হ  উহ….

ঝলকে ঝলকে গরম ফ্যাদা ছিটকে পড়তে লাগলো সুজাতার গুদের একদম ভিতরে জরায়ুর মুখে। এতোটাই ক্লান্ত হয়ে গেছে সুজাতা জল খসানোর সুখে যে গুদে গরম মাল পড়ার সুখানুভুতি প্রকাশ করার মতো শারীরিক শক্তি অবশিষ্ট নেই ওর। শুধু মুখে একটা স্বর্গীয় হাসি দেখে বুঝলাম যে উপভোগ করছে খুব। চুপ করে সুজাতার বুকে শুয়ে রইলাম।

কিছুক্ষণ কেউ কোন নড়াচড়া করলাম না। অর্গাজম আর ইজাকুলেশনের স্বর্গীয় সুখ সমস্ত শরীর দিয়ে শুষে নিলাম দুজনে। আমার নিচে চাপা পড়া অবস্থায় ঘাড় ঘুরিয়ে সুজাতা দেওয়াল ঘড়ির দিকে তাকাতে মনে পড়লো যে তাকে ছেলেকে আনতে বাপের বাড়ি যেতে হবে। উঠা পড়ার জায়গা করে দিতে তার বুক থেকে গড়িয়ে নেমে এলাম। পরিতৃপ্ত শরীরে অল্প লজ্জা ফিরে এসেছে সুজাতার। দুহাতে বুক আর গুদ আড়াল করে উঠে দাঁড়ালো। ওয়াশরুমের দিকে যেতে যেতে বললো, আমি ফ্রেশ হয়ে আসছি, তারপর তুমি যেও। সুজাতা ঢুকে গেলে আমি উঠে ডাইনিংরুমের বেসিন থেকে চোখে মুখে জল দিয়ে জামা কাপড় পরে নিলাম। তারপর একটা সিগারেট জ্বালিয়ে টানতে টানতে শুনতে পেলাম বাথরুমে শাওয়ারের শব্দ। তিনবার নিজের খসানো কামরস, আর আমার ফ্যাদা ধুয়ে সাফ করছে গুদ থেকে। 

প্রায় আধঘন্টা পরে বেরোলো সুজাতা বাথরুম থেকে। তারপর আরো প্রায় চল্লিশ মিনিট ব্যয় করলো মেক আপ করতে। কিন্তু যখন তৈরি হয়ে বাইরে এলো, আমি চোখ ফেরাতে পারলাম না। অপূর্ব সুন্দর করে সাজিয়ে নিয়েছে নিজেকে। গাঢ় এবং হাল্কা নীলের মিশেলে একটা সিল্কের শাড়ি, সাথে কন্ট্রাস্ট করে পড়া লেমন ইয়েলো আর গোল্ডেন এর প্রিন্টেড ব্লাউজ। ম্যাচ করে পরা মুক্তোর মালা এবং দুল। কপালে বড় একটা টিপ। বাহুল্যবর্জিত মেক আপ এবং আই লাইনারে নিজেকে ছবির মতো সুন্দর করে সাজিয়েছে। আটপৌরে সাজে এর আগে বহুবার দেখেছি সুজাতাকে। তার শরীরের প্রসংশা করেছি অনেক, কিন্তু আজ তাকে চেনাই যাচ্ছে না। চোখে মুখে একটা তৃপ্তির ছাপ, যা আমারই এতোক্ষণের প্রচেষ্টায় এঁকে দেওয়া বোঝাই যায়। কিন্তু দৃষ্টিতে কামনা অল্প বৃষ্টির দিনে মেঘলা আকাশে বিদ্যুতের মতো ঝিলিক দিয়ে যাচ্ছে মাঝে মাঝেই।

আমার সামনে এসে গা ঘেষে দাঁড়ালো সুজাতা। চোখে চোখ রেখে বুক কাঁপিয়ে দেওয়া চাহুনিতে জিজ্ঞেস করলো, কেমন লাগছে? আমি মোহাবিষ্টের মতো বললাম, অপূর্ব। দুজনে এতো কাছে রয়েছি যে একজন আর একজনের নিঃশ্বাসের সিক্ত উষ্ণতা অনুভব করতে পারছিলাম। 

চট্ করে হাতঘড়ি দেখে নিয়ে বললাম, চলো.. তোমার দেরি হয়ে যাবে। উত্তরে কিছু না বলে দাঁড়িয়ে রইলো সুজাতা। আমি আবার বললাম, কি হলো? চলো? যাবে না?

মুখ নীচু করে দাঁড়িয়ে থেকে খুব আস্তে করে বললো... না!

আমি বললাম, মানে? এই না বললে ছেলেকে আনতে যাবে?

সুজাতা মুখ তুলে আবার সেই মদকতা ভরা চোখ তুলে বললো, আমার আবার ইচ্ছা করছে তমাল!

আমি অবাক হয়ে বললাম, কি ইচ্ছা করছে? সে বললো, আর একবার চোদাতে। যাবার আগে আর একবার চুদে দাওনা তমাল?

বললাম, পাগল হলে নাকি? এতো কষ্ট করে সাজলে, সব নষ্ট হয়ে যাবে তো। সুজাতা ফিক্ করে দুষ্টু হেসে বললো, সাজতে আমার সময় খুব কম লাগে। এই সাজ তো শুধুই তোমার জন্য! প্রথমে একটা তাঁতের শাড়ি পরেছিলাম। হঠাৎ আজ তোমার সাথে কাটানো মুহুর্ত গুলো চোখের সামনে ভেসে উঠলো। আর নীচটা আবার ভিজে গেলো। আবার কবে এমন ফাঁকা বাড়ি পাবো তার ঠিক নেই, তাই আরও একবার তোমাকে ভিতরে পেতে চাই আমি। এটা ভাবার পরে এই সিল্কের শাড়িটা পরলাম যাতে ভাঁজ নষ্ট না হয়, আর অনেকক্ষণ ধরে তোমার জন্য সাজলাম। দেবে না আর একবার আদর করে?

আমি বললাম, সত্যি বলবো? তোমাকে এই অপূর্ব সাজে দেখে আমিও ভিতরে ভিতরে উত্তেজিত হয়ে পড়েছিলাম। কিন্তু তুমি কি ভাববে সেটা মনে করে কিছু বলিনি। বলতে বলতে বুকে জড়িয়ে ধরলাম সুজাতাকে।

সুজাতাও আমাকে জড়িয়ে ধরে বললো, এখন আর কাপড় জামা খোলার সময় নেই তমাল, তুমি বরং দাঁড়িয়েই শাড়ি তুলে একবার চুদে দাও। ভেবে দেখলাম ঠিকই বলেছে সুজাতা। আমি তাকে সোফার হাতলে ভর দিয়ে পাছা উঁচু করে দাঁড়াতে বললাম। তারপর সাবধানে শাড়ির ভাঁজ বেশি নষ্ট না করে,সায়া সমেত পিঠের উপর তুলে দিলাম। প্যান্টিটা টেনে নিচে নামালাম, সুজাতা নিজেই পা গলিয়ে খুলে ফেললো। তারপর একদম পর্ণস্টার দের মতো পা দুটো একটি ফাঁক করে পাছা তুলে দাঁড়ালো। আমি কিন্তু প্যান্ট জাঙ্গিয়া খুলেই ফেললাম, জামাটা যদিও গায়েই থাকলো।

গুদটা একটু চুষে রসিয়ে নেবো ভাবলাম। মাটিয়ে বসে তাকিয়ে দেখি সর্বনাশ!! গুদ তো ভিজেই আছে একেবারে। আমি একটা চুমু দিতেই আমার ঠোঁট আর নাকে গুদের চটচটে রস লেগে গেলো। এবার শুধু আর সেই বুনো উত্তেজক গন্ধটা নেই, তারসাথে পারফিউমের সুবাস মিশেছে। কিন্তু জিভ দিয়ে ঠোঁট থেকে চেটে নিতেই ঝাঁঝালো নোনতা স্বাদ টা পাওয়া গেলো। সুজাতা আমাকে উত্তেজিত করতে পাছাটা দোলাতে লাগলো আস্তে আস্তে। যদিও তার দরকার ছিলো না, গুদের গন্ধ শোঁকার সাথে সাথেই তিনি ঠাটিয়ে টং হয়ে গেছেন।

আমি উঠে দাঁড়িয়ে বাঁড়াটা তার গুদের মুখে ঘষলাম। সুজাতা পাছাটা আরো একটু ঠেলে ফাঁক করে দিলো। উফফফফ্ ওর পাছার ফুটোটা দেখে মাথায় দুষ্টু বুদ্ধি উঁকি দিলো, কিন্তু নিজেকে সামলে নিলাম। এই তানপুরার মতো পোঁদ অন্য একদিন এসে জমিয়ে মারা যাবে, আজ থাক।
ভাবতে ভাবতে বাঁড়াটা গুদে সেট করে চাপ দিলাম। রসে ভরা গুদে একটা পুঁউউউচ্ শব্দ তুলে অনায়াসে ঢুকে গেলো ভিতরে। আহহহহহহহহ্.... ইসসসসসসসস্... শব্দ করে সুখানুভূতি জানালো সুজাতা। আমি তার পাছাটা দুহাতে ধরে কোমর দোলাতে শুরু করলাম। এভাবে সম্পূর্ণ সুসজ্জিত কোনো মেয়েকে আগে কখনো চুদিনি, তাই সামনে পাছা উঁচু করে দাঁড়ানো সুজাতাকে দেখে বেশ মজা লাগছিলো। সেই সাথে উত্তেজনাও বোধ করছিলাম খুব। সেই উত্তেজনা বাঁড়ার ভিতর দিয়ে ঠাপ হয়ে আঘাত করছিলো সুজাতার গুদের ভিতর। আস্তে আস্তে ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। সোফার হাতল ধরে তাল সামলানো তার পক্ষে কঠিন হয়ে গেলো, কারণ ঠাপের ধাক্কায় সোফাটাই সরে সরে যাচ্ছিলো।

আমি সেটা বুঝতে পেরে সুজাতেকে সোজা হতে বললাম। তার গুদের ভিতর বাঁড়া ঢুকিয়ে রেখেই তাকে ঠেলে নিয়ে গেলাম দেওয়ালের কাছে। সেখানে হাতের ভর রেখে দাঁড়াতে সুবিধা হলো সুজাতার। আমিও গায়ের জোরে চুদতে শুরু করলাম।

আহহ্ আহহ্ উফফফফ্ ওহহহহহ্....  চোদো তমাল চোদো... চুদে চুদে ফাটিয়ে দাও আমার গুদ... মারো তোমার চটির পাঠিকার গুদ মেরে তোমার নায়িকা বানিয়ে দাও... উফফফফ্ উফফফফ্ আহহহহ্...  জোরা আরও জোরে ঠাপাও। ছিঁড়ে ফেলো গুদ.... আহহ আহহ উফফফফ্...  পিছনে পাছা ঠেলে চোদন খেতে খেতে বলতে লাগলো সুজাতা।

আমি এবার তাকে সাইড করে একটা পা আমার হাতে তুলে নিলাম। আর সামনে থেকেই গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করলাম। ড্রেস নষ্ট হয়ে যাবে তাই জোরে মাই না টিপলেও দুটো আঙুল ঢুকিয়ে বোঁটা চটকাচ্ছিলাম। আস্তে আস্তে সুজতার মুখের সেই মিষ্টি ভাবটা চলে গিয়ে যৌনতা পূর্ণ লাস্যময়ী নারীর মুখ হয়ে গেলো। খুব জোরে জোরে শ্বাস ফেলছে সে ফোঁস ফোঁস করে। 

আমাকে বললো, মাটিতে বসে পড় তমাল, আমি চুদবো তোমাকে। আমি নীচে পা ছড়িয়ে বসে পড়লাম। সে আমার কোমরের দুপাশে পা দিয়ে বসে বাঁড়াটা গুদে ঢুকিয়ে নিলো। তারপর আমার দুটো কাঁধ দুহাতে ধরে শুরু করলো ঠাপ। উন্মাদিনীর মতো ঠাপাচ্ছে সুজাতা। উফফফ্ তমাল... চুদছি তোমাকে... ইসসস্ কি দারুণ বাঁড়া তোমার... গুদ মারিয়ে এতো সুখ কোনোদিন পাইনি আমি... ইসসস্ উফফফফ্ আহহহহ্...  ভেঙে ফেলবো.... ঠাপিয়ে ভেঙে ফেলবো তোমার বাঁড়া... আহহহহ আহহহহ্ ওহহহহহ্ উফফফফ্..!!!

আমিও এবার দুহাতে তার পাছা ধরে আরও জোরে ঠাপাতে সাহায্য করলাম। আমার ঠাঁটানো বাঁড়ার উপর শূলে চড়ার মতো উঠছে বসছে সুজাতা। তার গুদের কামড়েই বুঝতে পারছিলাম জল খসার সময় হয়ে এসেছে। আমিও নিজের মাল ফেলার দিকে মন দিলাম আর নীচ থেকে তলঠাপ শুরু করলাম। দুজনে ঠাপ মিলে প্রায় ভুমিকম্প হবার যোগাড় হলো।

ওহহহহহ্ আহহহ্ উফফফফ্ তমাল দাও দাও আরো জোরে ঠেলে দাও বাঁড়াটা... আমার খসবে গোওওওওও... চোদো চোদো চোদো আমাকে চোদো তলঠাপে.... ইসসস্ ইসসস্  উফফফফ্...  পারছি না.. আর পারছি না... খসছে আমার খসছে ওওওওওওও.... উউউউউউউউউউউ... ইইইইইইইইইইইইইইকককককক্...... চিৎকার করে গুদের জল খসিয়ে দিলো সুজাতা, আর আমার কোলের উপর বসে পড়লো। আমার তখনো বের হয়নি বুঝে সে বাঁড়া গুদে ভরা অবস্থায় কোমর ঘোরাতে লাগলো। আমার ও তাতে দারুণ সুখ হলো আর গরম থকথকে ফ্যাদা ছিটকে সুজাতার গুদের ভিতরে পড়তে লাগলো।

আমার মাল আর সুজাতার গুদের রস সবটাই গড়িয়ে এসে আমার বাঁড়ার গোড়ায় জমা হলো। সুজাতা খুব সাবধানে উঠে টিস্যু পেপার এনে প্রথমে নিজের গুদটা মুছে নিলো, তারপর আমার বাড়া, তলপেট মুছে পরিস্কার করে দিলো। বললাম, ধোবে না গুদটা? বললো তাহলে শাড়ি খুলতে হবে, অনেক ঝামেলা। তার চেয়ে থাকনা গুদের ভিতরে তোমার মালের কিছুটা বাথরুম না যাওয়া পর্যন্ত।

 বললাম, এতো যে ভিতরে নিলে, যদি বাচ্চা এসে যায়? সে চোখ মেরে বললো, কেন? জানোনা, বিবাহিত মহিলা চোদার মজাই এটা? মজা তোমার, বাচ্চা এলে দায়িত্ব তার বরের... বলেই হাসতে শুরু করলো। তারপর বললো, দিন চারেক হলো মাসিক শেষ হয়েছে, সেফ পিরিয়ডে আছি, চিন্তা নেই।

বাথরুম থেকে ফ্রেশ হয়ে বেরিয়ে এলাম সুজাতার বাড়ি থেকে… অফিস এ আর ফিরবো না…সুজাতাকে ট্যাক্সিতে তুলে দিয়ে সোজা বাড়ির পথ ধরলাম সমস্ত শরীর মনেতে ফুরফুরে একটা আমেজ নিয়ে।

এর পরে কী হলো সুজাতার আর আমার সম্পর্ক… সেটা নিয়ে এই মুহুর্তে কিছু বলছি না… যদি কখনো ইচ্ছা হয়… আবার লিখবো.. আজ আপাতত এখানেই শেষ করি বন্ধুরা... শুভরাত্রি।
Tiger
Like Reply
#7
(14-11-2022, 10:04 PM)S.K.P Wrote: সুন্দর গল্প।


ধন্যবাদ  Shy
Like Reply
#8
এই গল্পটা আমি পোস্ট করবো ভাবছিলাম কিন্তু তার আগেই স্বয়ং লেখক এসে নিজেই করলেন।  


অনেক ধন্যবাদ তমালদা clps Namaskar
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
(14-11-2022, 10:31 PM)ddey333 Wrote: এই গল্পটা আমি পোস্ট করবো ভাবছিলাম কিন্তু তার আগেই স্বয়ং লেখক এসে নিজেই করলেন।  


অনেক ধন্যবাদ তমালদা clps Namaskar 
নেট এ যে গল্পটা আছে, তার চেয়ে এটা একটু বাড়িয়েছি। পড়ে দেখো।
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#10
Khub valo laglo
Like Reply
#11
(14-11-2022, 11:59 PM)kingsuk-tomal Wrote: নেট এ যে গল্পটা আছে, তার চেয়ে এটা একটু বাড়িয়েছি। পড়ে দেখো।

হ্যাঁ , বেশ খানিকটা বাড়ানোও হয়েছে।   clps
Like Reply
#12
ভালো লাগলাম  Big Grin
Like Reply
#13
ওয়াও। অসাধারণ
Like Reply
#14
খুব ভালো লেখা, গল্প আরো এগিয়ে নিয়ে চলুন, আরো ক্যারেক্টার নিয়ে আসুন, সুন্দর উপস্থাপন
Like Reply
#15
(01-12-2022, 11:21 AM)Fardin ahamed Wrote: ভালো লাগলাম  Big Grin

Shy Namaskar
Tiger
Like Reply
#16
(01-12-2022, 03:32 PM)Rahat123 Wrote: ওয়াও। অসাধারণ

Thnx  Shy Namaskar
Tiger
Like Reply
#17
(01-12-2022, 10:34 PM)Raja1981 Wrote: খুব ভালো লেখা, গল্প আরো এগিয়ে নিয়ে চলুন, আরো ক্যারেক্টার নিয়ে আসুন, সুন্দর উপস্থাপন

প্রত্যেকটা গল্পই তো আলাদা, তাই না? একই গল্প এগিয়ে নিয়ে লাভ কি? অন্য চরিত্র অন্য গল্পে আসবে। মতামতের জন্য ধন্যবাদ  Shy Namaskar
Tiger
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)