Thread Rating:
  • 30 Vote(s) - 2.97 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery এক কাকোল্ড ছেলের গল্পকথা (সমাপ্ত)
#1
Heart 
গল্পটা কিছুদিন অাগেই পোস্ট করেছিলাম। কিন্তু অান্ডার এজের কারণে গল্পটা বন্ধ হয়ে যায়। তাই নতুন করে বয়স চেন্জ করে অাবারও পোস্ট করছি। অাশা করি সবাই সঙ্গে থাকবেন।

অার অামার অাগের গল্প অসমাপ্ত থাকা নিয়ে যারা দ্বিধায় অাছেন যে এই গল্পটাও শেষ হবে না। তাদের উদ্দেশ্য বলি এই গল্পটা যে করেই হোক শেষ করব। তাই প্লিজ সবাই একটু ধৈর্য রেখে গল্পটার পাশে থাকুন।
[+] 2 users Like ALIEN1's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(12-11-2022, 03:26 PM)pikupok Wrote:
গল্পটা কিছুদিন অাগেই পোস্ট করেছিলাম। কিন্তু অান্ডার এজের কারণে গল্পটা বন্ধ হয়ে যায়। তাই নতুন করে বয়স চেন্জ করে অাবারও পোস্ট করছি। অাশা করি সবাই সঙ্গে থাকবেন।

অার অামার অাগের গল্প অসমাপ্ত থাকা নিয়ে যারা দ্বিধায় অাছেন যে এই গল্পটাও শেষ হবে না। তাদের উদ্দেশ্য বলি এই গল্পটা যে করেই হোক শেষ করব। তাই প্লিজ সবাই একটু ধৈর্য রেখে গল্পটার পাশে থাকুন।

Ami kkhujsillam.  Ha purota akbare post korle khub valo hoto
Like Reply
#3
(12-11-2022, 03:28 PM)Dragondhideb98 Wrote: Ami kkhujsillam.  Ha purota akbare post korle khub valo hoto

bro etai to prb oneker...sobai mone kore lekhata miniter vitor complete hoye jai...likhte somoy lage...ar akhon purota kivabe paben...just mathai plot eseche.. Dhire susthe likhbo ar update dibo
Like Reply
#4
সায়নের মা ডায়না রায় চৌধুরী

[Image: 748c2ec5a32b0961c117fdf1166ef4ff.jpg]
flip a dice
[+] 4 users Like ALIEN1's post
Like Reply
#5
ডায়না

[Image: bf173581f211c8e2dc93da4bed382680.jpg]
[+] 3 users Like ALIEN1's post
Like Reply
#6
[Image: bf7fb9983f9d31d47a3fdd8f34607fd8.jpg]
[+] 4 users Like ALIEN1's post
Like Reply
#7
এপিসোড -১ ( ফ্লাশব্যাক অার কল্পনার কথা)



জানিনা ঠিক কবে শুরু হয়েছিল অামাদের বন্ধুত্ব। ক্লাস ১?  না না হয়ত তারও অনেক অাগে। যখন অল্প অল্প বুঝতে শিখেছিলাম ঠিক তখনই হয়ত অামাদের বন্ধুত্ব শুরু হয়েছিল। বলছিলাম অামার, অাব্দুল অার রিকের কথা। অাজ অামাদের সবার বয়স ১৯। কতদিন অামরা একে অপরের সুখ দুঃখ সব ভাগ করে নিয়েছি তার কোনো হিসেব নেই। এই এলাকায় অামাদের বন্ধুত্ব নিয়ে সবাই প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়ে। এতদিন ধরে অামরা বন্ধু অাছি, ভবিষ্যতেও হয়ত থাকব সেই অাশাতেই ঘুরঘুর করে চলি এখান থেকে ওখানে।

সেই ক্লাস ১ থেকে অামরা একই সাথে একই স্কুল ও কলেজে পড়াশোনা করছি। এখন অামরা h.s.c এর রেজাল্ট এর জন্য ওয়েট করছি। অামদের বন্ধুত্ব নিয়ে অামরা যতটা না গর্ব করি তার থেকে বেশি গর্ব মনে হয় অামাদের বাড়ীর লোকেরা করে। কারন অামাদের পরিবারের লোকেরা খুব ভাল করেই জানে এই তিনজনই তিনজনের জন্য বন্ধু হিসেবে সঠিক। কারণ অামাদের বাড়ীর লোকের কাছে কখনও এমন মনে হয় নি যে অামরা খারাপ কিছু করছি। নষ্ট বা বখে যাওয়ার উত্তম সময় এই বয়সটাই। এই বয়স থেকেই শুরু হয় একটা ছেলের নষ্ট হওয়া। কিন্তু অামাদের ভিতর সেরকম কোনো খারাপ গুণ হয়ত অামাদের পরিবারের লোকেরা দেখতে পাই নি। তাইত অামরা ৩ জন একসাথে কোথায় কখন কি করে বেড়ায় সেটা কেউ কখনও দেখতে অাসে না। কারণ অামাদের পরিবারের লোকদের ভিতর অামাদের নিয়ে খুব বিশ্বাস রয়েছে। কিন্তু তাদের এই বিশ্বাস কতটুকু রাখতে পেরেছি? নাকি পারিনি? সেই গল্পের কথায় বলব অাজকে।


অামি সায়ন রায় চৌধুরী। নামের পদবি দেখেই হয়ত বুঝেছেন কিরকম ধনী অামরা। বাবার সুবাদে রায় চৌধুরী পদবি টা পাওয়া। অামার বাবা রাজ রায় চৌধুরী। শহরের বড় বিজনেসম্যান। রায় চৌধুরী গ্রুপ অফ ইন্ড্রাস্ট্রিজ এর চেয়ারম্যান। এই বিজনেসটা পরিবার সুত্রেই পাওয়া। ঠিক ৭১ এর যুদ্ধের পরপরই অামার দাদুর ছোট্ট একটা গার্মেন্টস ফ্যাক্টরি থেকে অাজ এই রায় চৌধুরী গ্রুপের জন্ম। দাদু মারা যাওয়ার পর যখন সব দায়িত্ব বাবার ঘাড়ে এসে পড়ে তখন থেকেই বাবা অারোও বেশী পরিশ্রম করে বিজনেস টাকে ওয়ার্ল্ডওয়াইডে রুপান্তরিত করেছে। বাবা এখন বছরের বেশিরভাগ সময়ই চায়নার এক্সপোর্ট অফিসে বসে। ওইখান থেকেই পুরো গ্রুপটাকে বাবা কন্ট্রোল করে। যার কারণে নিজের পরিবারকে সময় দেওয়ার মত সময় বাবার কাছে নেই। এতে অামার মনে বাবার প্রতি অনেক রাগ-ক্ষোভ তৈরী হয়। কিন্তু বাবার প্রতি অনেক বেশি ভালবাসা থাকার কারণে সব রাগ-ক্ষোভকে দূরে ঠেলে দিয়েছি। সব থেকে খারাপ লাগে অামার মিষ্টি মায়ের জন্য। ঘরে এত সুন্দরী বউ থাকতে মা বাবার কাছে থেকে বেশি সময় পাই না। এতে মায়ের মনে কোনোদিন কোনে ক্ষোভ দেখি নি। যতটুকু সময় বাবাকে পাই ততটুকু সময়ই স্বামীভক্তি হয়েই থাকে। অার বাকি সময় গুলো বাবার কথা ভেবেই কাটিয়ে দেই।  মায়ের এমন নরমতা অার সরলতা খুব ভাল লাগে অাবার মাঝে মাঝে খুব অদ্ভুতও লাগে।

অামার মা ডায়না রায় চৌধুরী। নাম টা দেখেই মনে হয় কোনো বড়লোক ঘরের অাদরের দুলালি। কিন্তু সেরকম কিছুই না। অামার মায়ের জন্ম টা হয়েছিল অতি সাধারণ একটা পরিবারে। অামার নানু ছিল একটা প্রাইভেট কোম্পানির গাড়িচালক। এই সাধারণ পরিবারে তাদের একটা অসাধারণ মেয়ের জন্ম হয়। ফুটফুটে ডায়মন্ডের মত চেহারার ওই মেয়েটার নাম রাখা হয় ডায়না। সাধারণ ভাবে মায়ের জীবন-যাপন কাটলেও ঠিক ২০ বছর বয়সে মায়ের ভাগ্য পুরোটায় বদলে যায়। যখন মা বাবার নজরে পড়ে। প্রথম দেখাতেই মাকে বিয়ে করার জিদ চলে অাসে বাবার মনে। একমাত্র ছেলের এই জিদ দেখে স্বয়ং অামার দাদু নিজ থেকে অামার নানুর কাছে বিয়ের প্রস্তাব দিয়ে দেই। তারপর অার কি? এলাহি কান্ড। ধুমধাম করে বাবা মায়ের বিয়ে টা হয়ে যায়। বিয়ের ১ বছর পরেই অামার জন্ম হয়। মা তখন এই হাইক্লাস লেভেলের জীবন-যাপন শিখতে থাকে। শিখতে শিখতে মা সাধারণ থেকে অসাধারণ হয়ে পড়েছে।

এখন এই পুরো রায় চৌধুরী পরিবারের একমাত্র মালকিন অামার মা। বাবা তো শুধু টাকা কামাতে জানে। অার অামার মা জানে পুরো পরিবারটাকে সামলাতে। এত বছর ধরে মা যেভাবে পুরো পরিবারটাকে অাকড়ে ধরে রেখেছে সেটা হয়ত যে কেউ পারবে না। দিনের পর দিন স্বামী ছাড়া একা থাকা। একমাত্র ছেলের সব চাহিদা একা হাতে পূরণ করা সেগুলো সবই সম্ভব হয়েছে অামার মায়ের দ্বারা। এজন্যই মায়ের প্রতি বাবার বিশ্বাস টাও অঢেল পরিমাণে। বাবা জানে তার অনুপস্থিতিতে তার এই মিষ্টি বউটা একা হাতে সব সামলে নেবে৷ অার নিয়েছেও তাই। 

অামার জীবনের প্রথম প্রেম অামার মা ডায়না। মাকে দেখেই অামি বুঝেছি নারী সুন্দরী কি। যখন ছোট ছিলাম তখন মায়ের মিষ্টি চেহারাটা খুব ভাল লাগত। যত বয়স বাড়তে থাকল ততই মায়ের প্রতি দুর্বল হতে থাকলাম। সর্বপ্রথম যখন মায়ের শরীরের প্রেমে পড়েছিলাম তখন অামার বয়স অনেক কম ক্লাস ৮ এ পড়তাম। তখন এত কিছু বুঝতাম না। কোনো নারী শরীরের চাহিদা কি সেই সম্পর্কেও কোনো ধারণা ছিল না। কিন্তু সেই সময় এমন একটা ঘটনার সম্মুখীন হয়েছিলাম যার কারণে ওই বয়সে মায়ের শরীরের প্রেমে পড়তে বাধ্য হয়েছিলাম।

তখন অামি ক্লাস ৮ এ পড়তাম । সেই সময় দাদু মারা যাওয়ার কারণে বাবাকে বিজনেসের কাজে অনেক ব্যাস্ত  থাকতে হত। তো সেই সময় প্রথমবার বাবাকে কিছুদিনের জন্য দেশের বাইরে যেতে হয়েছিল। তো বাবার দেশের বাইরে যাবার কিছুদিন অাগেই ঘটনার সুত্রপাত। তখন অামাদের বাসায় বাবার এক পুরোনো বন্ধু এসেছিল। কাকুর নামটা সঠিক মনে নেই। বয়স প্রায় বাবার মতই দেখতে কালো কুচকুচে। কাকুটাকে প্রথম দেখাতেই অনেক ভয় লেগেছিল। বাবা তখন কাকুটার সাথে মায়ের পরিচয় করিয়ে দিয়েছিল।

বাবা - ডায়না এনি হল অামার পুরোনো একজন বন্ধু। সিঙ্গাপুরে থাকে। একটা মডেল এজেন্সির মালিক।

মা তখন দুইহাত জোড় করে নমস্কার করল। কাকুটা মায়ের পুরো শরীরে চোখ বুলিয়ে কাকুটাও মাকে নমস্কার দিল।

কাকু - বৌদি তো দেখতে অনেক সুন্দরী। বড় বড় নায়িকারাও বৌদির সামনে ফেল মেরে যাবে। তুই জিতেছিস রে রাজ।

বাবা - দেখতে হবে না কার পছন্দ।

মা এই প্রশংসা শুনে অনেক লজ্জা পাশাপাশি অনেক খুশিও হয়েছিল সেটা মায়ের চোখ মুখের অবস্থা দেখেই বোঝা যাচ্ছিল। ও একটা কথা মায়ের ব্যাপারে বলা হয় নি। কেউ মায়ের প্রশংসা করলে তার উপর মা অনেক খুশি হয়। এক কথায় মাকে পটানোর একমাত্র উপায় মায়ের প্রশংসা করা। 

তো সেদিনের মত কাকুটা বিদায় নিয়েছিল। সেদিন রাতে  খাবার টেবিলে মা ও বাবার মধ্যে কিছু কথোপকথন হয়েছিল।

বাবা - বুঝেছো ডায়না ভাবছি অাজ সকালে অামার যেই বন্ধুটা এসেছিল তাকে কালকে একবার লাঞ্চ করার জন্য অাসতে বলি।

মা - হ্যা বল কিন্তু লোকটাকে তো অাগে কখনও দেখি নি।

বাবা - অাসলে ও অনেক বছর ধরে সিঙ্গাপুরে ছিল। কালকেই ওখান থেকে এসেছে। দেশেও নাকি একটা মডেল এজেন্সি খুলবে। তাই একটা দেশি মডেলের খোঁজে এখানে এসেছে। 

মা - তা ইনভাইট করে ফেলো লাঞ্চের জন্য। 

বাবা - হু কিন্তু একটা সমস্যা। কালকে সারাদিন একটু ব্যাস্ত থাকতে হবে। বুঝতেই তো পারছ অার দুইদিন পর চায়না যেতে হবে। তাই কালকে রাতে হয়ত অামার ফিরতে দেরি হবে। তো তুমি একা সব সামলাতে পারবে তো।

মা - এ অাবার এমন কি কঠিন কাজ মশাই। শুধু তো তোমার বন্ধুর জন্য খাবার তৈরি করে সেটা তার সামনে পরিবেশন করতে হবে। এ অামি ঠিক ম্যানেজ করে নিব। তুমি একদম চিন্তা করবা না।

বাবা - Thanks Darling.

অাসলে মা কখনও বাবার কোনো কথা ফেলতে পারে না। মা বাবার সব কথায় মেনে নেই। তো তারপরেরদিন বাবা অফিসে চলে যাওয়ার পরে মা দুপুর থেকে ওই কাকুটার জন্য রান্নাবান্না শুরু করে দেই। ঠিক রাত ৮ টাই দরজার কলিংবেল বেজে ওঠে। মা তখন একটা টাইট চেক শার্ট অার পাতলা পাজামা পরে ছিল। অাসলে সেই সময় বাড়ীতে মায়ের পছন্দের ড্রেস হল টাইট শার্ট অার পাজামা। ভিতরে ব্রা না পরার কারণে বুকের বড় বড় দুধজোড়া খাড়া খাড়া হয়ে ছিল।

তো কাকুটা ভিতরে ঢুকেই প্রথমে মাকে নমস্কার জানিয়ে মায়ের সারা শরীরে চোখ বুলিয়ে নিল। তারপর অামরা তিনজন লাঞ্চটা সেরে নিলাম। খাবার টেবিলে খেতে খেতে কাকুটা মায়ের প্রশংসা করেই চলিছিল। মা কাকুর প্রশংসা শুনে খুবই খুশি হচ্ছিল। খাবার শেষে অামি অামার রুমে পড়তে চলে যায়। মা অার কাকু মায়ের বেডরুমে বসে গল্প করছিল। কিছুক্ষণ পর অামার কি যেন মনে হল। তাই অামি তখন অাস্তে অাস্তে মায়ের রুমের দরজার সামনে গিয়ে দাঁড়ালাম। দেখলাম মায়ের রুমের দরজাটা অর্ধেক খোলা অামি তখন দেওয়ালের সাইডে একটু সরে গিয়ে মায়ের রুমে উঁকি মেরে দেখলাম কি হচ্ছে।

দেখলাম মা বেডের উপর বসে রয়েছে। অার কাকুটা মায়ের  সামনে থাকা চেয়ারটার উপর বসে মায়ের নামে অনেক প্রশংসা করছে।

কাকু - দেখুন বৌদি অাপনার সামনে বড় বড় নায়িকারাও ফেল করবে। অনেক সুন্দর অাপনি। অাপনি মত এত সুন্দরী এই দেশে খুবই কম অাছে।

কাকুর এসব প্রশংসা মায়ের যে খুব ভাল লাগছিল সেটা কাকুও খুব ভাল করে বুঝে গেছিল। তাইত কাকু তখন সাহস করে মায়ের পাশে বসে ডিরেক্ট মায়ের কাঁধে হাত দিয়ে কাঁধের চারপাশে হাত বুলিয়ে বুলিয়ে বলতে থাকে- প্লিজ বৌদি অাপনিই অামার ওই নতুন সাবানের মডেল হবেন। অাপনার মত সুন্দরী খুব কম দেখেছি অামি অামার জীবনে।

কথাগুলো বলতে বলতে কাকু ক্রমাগত মায়ের কাঁধে হাত বুলিয়েই যাচ্ছিল। অার অামার মা নিজের নামে এরকম প্রশংসা শুনে ভুলেই গেছিল যে কোনো একটা পরপুরুষ তাকে ক্রমাগত ছুঁয়ে যাচ্ছে। মা কাকুকে কোনো রকম বাঁধা না দিয়েই বলতে থাকল - অাসলে মডেলিং সম্পর্কে অামার কোনো ধারণায় নেই। অার অাপনার বন্ধু কখনও রাজি হবে না।

ঠিক তখনই দরজার কলিংবেল বেজে উঠল। কাকু তখন চমকে উঠে মায়ের কাঁধ থেকে হাত সরিয়ে নিল। অার অামিও দৌড়ে অামার রুমে পালিয়ে গেলাম। মা তখন দরজা খুলে দিল। কন্ঠ শুনে বুঝলাম বাবা এসেছে। তাই অামিও দৌড়ে বাবার কাছে চলে গেলাম। তখন অামরা তিনজন বাবা মায়ের রুমে গিয়ে ঢুকলাম। রুমে গিয়ে দেখলাম কাকু চেয়ারটাতে বসে রয়েছে।

বাবা - সরি রে বন্ধু খুব লেট হয়ে গেল। তোকে সময় দিতে পারলাম না।

কাকু - কোন সমস্যা না বন্ধু। বৌদি খুব ভাল সময় দিয়েছে।
( কথাটা বলেই মায়ের দিকে তাকিয়ে মুচকি হাসল। মাকেও দেখলাম মাথাটা নিচু করে মিচকি হাসতে।)

বাবা - তা বন্ধু তোদের তো লাঞ্চ কমপ্লিট তাইনা?

কাকু - হ্যা বন্ধু। এখনই অামাকে যেতে হবে। তার অাগে একটা অফার দিয়ে যায়।

বাবা একটু অবাক হয়ে - অফার মানে?  কিসের অফার।

কাকু - ভাবছিলাম বৌদিকে দিয়ে অামার নতুন প্রডাক্টের কিছু ফটোশুট করাব বিদেশি কাস্টমারদের জন্য। অাসলে বন্ধু তোর বউয়ের মত এত সুন্দরী ন্যাচারাল বিউটি অার একটাও পাওয়া যাবে না।

মা তখন লজ্জা পেয়ে মাথা নিচু করে বলল - এই যাহ।

বাবা মায়ের দিকে তাকিয়ে বলল - তা ডায়না তুমি কি বল। ফটোশুট করতে চাও?

মা মাথাটা নিচু করেই বলল - অামি কিছু জানি না। তুমি যা বলবে সেটাই হবে।

বাবার প্রতি মায়ের এরকম অানুগত্য দেখে বাবা কাকুর উদ্দেশ্য বলল - তা বন্ধু কেমন ফটোশুট করাতে চাচ্ছিস। 

কাকু - অারে একদম সিম্পল। মার্কেটে নতুন একটা সাবান এসেছে। সেই সাবান টা হাতে নিয়ে বৌদি বাথটাবের ভিতর গিয়ে বসবে অার তখন কিছু ফটো তোলা হবে। একদম চিন্তার কোনো বিষয় নেই। এগুলো পাবলিকলি যাবে না। জাস্ট বিদেশি মার্কেট ধরার জন্য বিদেশি বায়ারদের এই ফটোগুলো দেখানো হবে।

বাবা - তা ডায়নার তো এসব অভ্যাস নেই। ওকি পারবে?

কাকু - একদম চিন্তা করিস না বন্ধু সব শিখিয়ে দিব। এখন অামি চলিরে। যদি বৌদি রাজি থাকে তাহলে বলিস ২ দিন পর এসে ফটোশুট করে যাব। অামাকে অামার সপ্তাহ খানিকের ভিতর সিঙ্গাপুর চলে যেতে হবে।

এই বলে কাকুটা চলে গেল। সেদিন রাতে এসব নিয়ে বাবা মায়ের ভিতর অনেক অালোচনা হল। শেষমেশ বাবা মাকে অনুমতি দিল। অার ওই রাত্রেই বাবা ফোন করে কাকুকে ফটোশুটের পারমিশন দিয়ে দিল। তার দুইদিন পরই বাবা চায়নাতে চলে গেল বিজনেসের কাজে। বাবা চলে যাওয়ার পরের দিন রাতে সেই কাকুটা কিছু বড় বড় জিনিসপত্র অার ৫০ এর অাশেপাশে একটা লোককে নিয়ে অামাদের বাড়ীতে হাজির হয়েছিল। মা সেদিন একটা হালকা কালো মখমলের গাউন পরে ছিল। যথেষ্ট সেক্সি লাগছিল মাকে। কাকুর সাথে যেই বুড়ো লোকটা এসেছিল তিনি মায়ের দিক থেকে চোখ সরাতে পারছিল না।

কাকু তখন মাকে ওই লোকটার সাথে পরিচয় করিয়ে দেই। ওনি হলেন ফটোগ্রাফার। মায়ের ফটোশুটগুলো উনিই করবেন। মা তখন কাকুদের বসতে বলল। কাকু তখন হাত থেকে মাকে একটা প্যাকেট দিল। 
মা বলল - এটা কি?

কাকু - এটা একটা সফট ড্রিংক। এটা খেলে তেমন কিছুই হয় না। তিনজন মিলে এটা খেয়ে তারপর ফটোশুট করব।


মা এর অাগে কখনও সেভাবে ড্রিংক করে নি। কিন্তু অাজকের ব্যাপারটা ভিন্ন। বাবার বিশ্বস্ত বন্ধু তার উপর বাবার অনুমতি রয়েছে ফটোশুট করার। তাই হলকা ড্রিংক করা ক্ষতির কিছু না। তো মা তখন তিনটে গ্লাস নিয়ে এসে কাকুদের সাথেই বসে পড়ল ড্রিংক করতে। সেই সময় মা অামাকে নিজের রুমে গিয়ে ঘুমিয়ে পড়তে বলল। অামিও ভাল ছেলের মত মায়ের কথা শুনে রুমে গিয়ে ঘুমানোর চেষ্টা করলাম। যখন ঘুমাতে গেলাম ডাইনিং রুম থেকে মা অার কাকুদের কথার অাওয়াজ শুনতে পাচ্ছিলাম। অল্পকিছুক্ষণের মধ্যেই চোখটা পুরো লেগেছিল। কিন্তু কোনো এক অজানা কারণে প্রায় ১.৫ থেকে ২ ঘন্টা পর চোখ টা খুলে যায়। তখন সাথে সাথেই কেনো জানি বুকের ভেতর টা অাতকে ওঠে। অার তখন খুব মায়ের কথা মনে পড়ছিল। একটু অাগে তো মা অার কাকুদের কথার অাওয়াজ শুনতে পাচ্ছিলাম কিন্তু এখন পুরো ঘরটায় নিস্তব্ধ হয়ে রয়েছে। ভয়ে ভয়ে অামার রুম থেকে পা টিপে টিপে বের হয়ে ডাইনিং এ চলে অাসলাম। ডাইনিং এ এসে দেখলাম পুরো ডাইনিং রুমটায় অন্ধকারে অাচ্ছন্ন হয়ে রয়েছে। কিন্তু মায়ের রুম থেকে অল্প অল্প অালোর অবয়ব এসে ডাইনিং টা হালকা অালোকিত করে তুলেছে। 

পা টিপে টিপে মায়ের রুমের দিকে যেতে লাগলাম। ঠিক তখনই দরজার কাছে কিছু একটাই অামার পা অাটকে গেল। সেই জিনিসটাকে হাত দিয়ে তুলে দেখতেই পুরো হতভম্ব হয়ে গেলাম। হাই ভগবান এটা তো অামার মায়ের পরণে থাকা সেই কালো মখমলের গাউন। গাউনটা এভাবে এখানে কেন পড়ে রয়েছে। মনের ভিতর একটা ভায় নিয়ে মায়ের রুমে প্রবেশ করে দেখি রুম পুরো অন্ধকার। শুধু মায়ের রুমের বাথরুম টাই অালো জ্বলছে অার বাথরুমের দরজাটা অর্ধেক দেওয়া রয়েছে। অার বাথারুমের ভিতর থেকে মায়ের করকম একটা অাওয়াজ অাসছে। ভয় অার কৌতুহল নিয়ে দরজার কাছে গিয়ে উঁকি মেরে যেটা দেখলাম সেটা দেখার জন্য অামার চোখদুটো মোটেও প্রস্তুত ছিল না।

দেখলাম মা  শুধুমাত্র একটা নীল প্যান্টি পরে  বাথটাবে বসে পুরো গায়ে সাবান ডলছে।  মায়ের উপর পুরো নগ্ন।অার ওই বুড়ো লোকটা মায়ের দিকে ক্যামেরা তাক করে দাঁড়িয়ে রয়েছে। কিন্তু বাবার বন্ধু ওই কাকুটাকে দেখতে পেলাম না। হয়ত চলে গেছে। একটা পরপুরুষের সামনে মাকে এরকম উলঙ্গ দেখে খুবই অবাক হলাম। ক্যামেরার সামনে থেকে লোকটা মাকে ভিন্ন ভিন্ন পোজ দিতে বলছে অার মা সেই লোকটার কথামত তাই করছে। অার লোকটা একএক করে ফটো ক্লিক করে নিচ্ছে। মায়ের চোখমুখ দেখে মনে হচ্ছে মা হয়ত কোনো নেশার ঘোরে রয়েছে। লোকটা তখন মাকে উদ্দেশ্যে করে বলল- ডায়না ডারলিং সাবানটা এইবার তোমার দুধের বোটার উপর ডলাডলি কর। 

ওমা মা যেন তাই করছে। অার লোকটার মুখে ডায়না ডারলিং শুনে খুবই অবাক লাগল। এটা অামার বাবা ছাড়া অার কেউ ডাকে না। মা তখন লোকটার কথামত দুধের বোটায় সাবানটা নিয়ে ডলছে। বুঝ হওয়ার পর থেকে এই প্রথম মায়ের দুধগুলো খোলাখুলি ভাবে দেখলাম। উফফ কি সুন্দর দুধদুটো পুরো খাড়া খাড়া। মনে হচ্ছে গিয়ে একদম চুষে দেই। কিন্তু মা ওই লোকটার সামনে এরকম উলঙ্গ হয়ে রয়েছে সেটা কিছুতেই মানতে পারছিলাম না। ওমনি অামি সাথে সাথে দরজাটা খুলে ওদের সামনে গিয়ে দাঁড়ায়। অামাকে দেখেই মা অার ওই লোকটা হতভম্ব হয়ে গেছিল। সাথে সাথে মা সাবানটা ছুড়ে ফেলে দুইহাত দিয়ে দুধদুটো ঢাকার চেষ্টা করে। কিন্তু মায়ের ওই বড় বড় দুধ তারপরও অর্ধেক বের হয়ে যাচ্ছিল। ওমনি মা কান্না করে দেই। 

তখন লোকটা মায়ের কাছে এগিয়ে গিয়ে মায়ের একটা দুধ খামচে ধরে বলে - ডায়না ডারলিং একদম চিন্তা কর না। তোমার ছেলেকে ভিতরে পাঠিয়ে দিচ্ছি। 

মা তখন রেগে গিয়ে ঠাস করে এক থাপ্পড় লোকটার গালে দিয়ে বসে। অার অামি বাথরুমে থাকা হারপিকের বোতলটা লোকটার দিকে ছুড়ে মারি। ততক্ষণাক লোকটা তাড়াহুড়ো করে সেখান থেকে বিদাই হয়। সেদিন রাতে মা অামাকে বলেছিল এই ঘটনাটা বাবাকে না বলতে। তারা নাকি মায়ের ড্রিংকে কিছু নেশাদ্রব্য মিশিয়ে দিয়েছিল। অামিও সেদিন মাকে জড়িয়ে ধরে মায়ে শরীরের গন্ধ নিতে নিতে মাকে বলেছিলাম - মা তুমি শুধু অামার। তোমাকে শুধু অামি অাদর করব। 

মা ও সেদিন বুকে জড়িয়ে ধরে বলছিল - অারে পাগল ছেলে অামি তো তোরই। তুই ছাড়া অার কে অাছে বলত।

সেদিনের ঘটনার পর থেকে মা অনেকটা ভেঙ্গে পড়েছিল। সেই থেকে অাজ অব্দি মা একাকি বেশি লোকজনের সামনে যায় না। সেদিনের ঘটনার পর সব থেকে বেশি বদলে গেছিলাম অামি। বারবার ওই ঘটনাটা মনে হতেই অামার নুনুটা কেমন জানি শক্ত হয়ে যেত। তখন নুনু নাড়তে নাড়তে মায়ের কথা ভাবলে খুব শান্তি লাগত। সেই থেকে অামি মায়ের শরীরের প্রেমে পড়ে গেছিলাম। তারপর কিছুদিনের ভিতর অামরা তিন বন্ধু   নানারকম চটি বই পড়ে নারী শরীর সম্পর্কে অারোও বেশি বেশি বুঝচ্ছিলাম। 

অামাদের চটি বই পড়ার পিছনে যার হাত রয়েছে সে হল কালু। অামরা যেই দোকানে চুল কাটাতে যেতাম সেই দোকানে তখন অামাদের বয়সের একটা ছেলে এসেছিল কাজ শিখতে তার নাম কালু। অামাদের সমবয়সী হওয়ার কারণে অল্প দিনেই তার সাথে অামাদের একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। তখন কালুর কাছে থেকেই অামরা নানা রকম খারাপ পোস্টার অার চটি বই সংগ্রহ করে পড়তাম। অামার বরাবরই পছন্দ ছিল ইনসেস্ট চটি। সেই থেকে অারোও বেশি মায়ের শরীরের দিকে নজর দিতে লাগলাম।


সেই থেকে অাজ পর্যন্ত কতবার যে মায়ের কথা ভেবে বাথরুমে গিয়ে মাল ফেলেছি তার ঠিক নেই। শুধু অামি না অামাদের এই এলাকার সবার কল্পনার রাণী অামার মা মিসেস ডায়না চৌধুরী। কিন্তু অামি অামার মাকে শুধুমাত্র অামার সাথে কল্পনা করেই মজা পেতাম। কিন্তু  ইদানিং অামার বন্ধুরা যেন কেমন একটা হয়ে গেছে। তারা অামাকে কাকওল্ড চটি পড়ার জন্য জোর করে। যখন তখন অামার বাসায় গিয়ে মায়ের সাথে গল্প শুরু করে দেই। ওদের মতিগতি অামার কেমন যেন সন্দেহ লাগছে। অন্য সবার মত ওরাও কি মায়ের প্রেমে পড়ে গেল। না না ওরা তো মাকে অনেক সন্মান করে। অার মাও ওদের নিজের ছেলের মত ভালবাসে। অার সব থেকে বড় কথা অামাদের তিনজনের ভিতর একটা প্রমিজ বরাবরই ছিল যে অামাদের তিনজনের বন্ধুদের মাকে নিয়ে কেউ কখনও খারাপ মন্তব্য করব না এবং এই প্রমিজ টা অামরা হরহামেশাই মেনে অাসছি। কিন্তু ইদানিং দেখছি অাব্দুল, রিক অার কালু অামাকে লুকিয়ে ফোনে কি যেন দেখে। এইত সেদিন অামি যখন কালুর দোকানে গেলাম তখন তাদের দেখলাম মনযোগ দিয়ে ফোনে কি যেন দেখছে। অামি অাসাতে তারা ফোন বন্ধ করে ফেলে। কিছু জিজ্ঞেস করলে বলে তেমন কিছু না ভিডিও দেখছিলাম যেটা তুইও অাগে দেখেছিস। 

ও এখানে বলে রাখা ভাল অামাদের তিনজনের ভিতর কারও কাছে কোনে মোবাইল ফোন নেই। h.s.c রেজাল্টের পর বাড়ি থেকে তিনজনকে মোবাইল দিবে তার অাগে না। তাই অামরা তিনজন কালুর মোবাইলে নানা রকম ভিডিও অার ফটো দেখি। রাস্তায় কোনো মহিলা বের হলে কালু লুকিয়ে লুকিয়ে তাদের ফটো তুলে অামাদের দেখায়। 

এইত গেলো সব ফ্লাশব্যাকের কথা। এইবার শুরু বর্তমানে কি কি হতে চলেছে তারই কথা।
[+] 5 users Like ALIEN1's post
Like Reply
#8
কালো মখমলের গাউন পরা অবস্থায় সায়নের মা

[Image: MV5-BOWJm-N2-Uz-NDMt-Nj-Jm-Ni00-N2-M3-LW...4-Mjkz.jpg]
[+] 2 users Like ALIEN1's post
Like Reply
#9
কাকুদের সামনে গ্লাস নিয়ে যাওয়ার সময়

[Image: FZKS-Xoa-IAIax-AW.jpg]
[+] 2 users Like ALIEN1's post
Like Reply
#10
Golpo kothy?
Like Reply
#11
Ekhon o anek time lagbe?
Like Reply
#12
(12-11-2022, 05:04 PM)pikupok Wrote:
এপিসোড -১ ( ফ্লাশব্যাক অার কল্পনার কথা)



জানিনা ঠিক কবে শুরু হয়েছিল অামাদের বন্ধুত্ব। ক্লাস ১?  না না হয়ত তারও অনেক অাগে। যখন অল্প অল্প বুঝতে শিখেছিলাম ঠিক তখনই হয়ত অামাদের বন্ধুত্ব শুরু হয়েছিল। বলছিলাম অামার, অাব্দুল অার রিকের কথা। অাজ অামাদের সবার বয়স ১৯। কতদিন অামরা একে অপরের সুখ দুঃখ সব ভাগ করে নিয়েছি তার কোনো হিসেব নেই। এই এলাকায় অামাদের বন্ধুত্ব নিয়ে সবাই প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়ে। এতদিন ধরে অামরা বন্ধু অাছি, ভবিষ্যতেও হয়ত থাকব সেই অাশাতেই ঘুরঘুর করে চলি এখান থেকে ওখানে।

সেই ক্লাস ১ থেকে অামরা একই সাথে একই স্কুল ও কলেজে পড়াশোনা করছি। এখন অামরা h.s.c এর রেজাল্ট এর জন্য ওয়েট করছি। অামদের বন্ধুত্ব নিয়ে অামরা যতটা না গর্ব করি তার থেকে বেশি গর্ব মনে হয় অামাদের বাড়ীর লোকেরা করে। কারন অামাদের পরিবারের লোকেরা খুব ভাল করেই জানে এই তিনজনই তিনজনের জন্য বন্ধু হিসেবে সঠিক। কারণ অামাদের বাড়ীর লোকের কাছে কখনও এমন মনে হয় নি যে অামরা খারাপ কিছু করছি। নষ্ট বা বখে যাওয়ার উত্তম সময় এই বয়সটাই। এই বয়স থেকেই শুরু হয় একটা ছেলের নষ্ট হওয়া। কিন্তু অামাদের ভিতর সেরকম কোনো খারাপ গুণ হয়ত অামাদের পরিবারের লোকেরা দেখতে পাই নি। তাইত অামরা ৩ জন একসাথে কোথায় কখন কি করে বেড়ায় সেটা কেউ কখনও দেখতে অাসে না। কারণ অামাদের পরিবারের লোকদের ভিতর অামাদের নিয়ে খুব বিশ্বাস রয়েছে। কিন্তু তাদের এই বিশ্বাস কতটুকু রাখতে পেরেছি? নাকি পারিনি? সেই গল্পের কথায় বলব অাজকে।


অামি সায়ন রায় চৌধুরী। নামের পদবি দেখেই হয়ত বুঝেছেন কিরকম ধনী অামরা। বাবার সুবাদে রায় চৌধুরী পদবি টা পাওয়া। অামার বাবা রাজ রায় চৌধুরী। শহরের বড় বিজনেসম্যান। রায় চৌধুরী গ্রুপ অফ ইন্ড্রাস্ট্রিজ এর চেয়ারম্যান। এই বিজনেসটা পরিবার সুত্রেই পাওয়া। ঠিক ৭১ এর যুদ্ধের পরপরই অামার দাদুর ছোট্ট একটা গার্মেন্টস ফ্যাক্টরি থেকে অাজ এই রায় চৌধুরী গ্রুপের জন্ম। দাদু মারা যাওয়ার পর যখন সব দায়িত্ব বাবার ঘাড়ে এসে পড়ে তখন থেকেই বাবা অারোও বেশী পরিশ্রম করে বিজনেস টাকে ওয়ার্ল্ডওয়াইডে রুপান্তরিত করেছে। বাবা এখন বছরের বেশিরভাগ সময়ই চায়নার এক্সপোর্ট অফিসে বসে। ওইখান থেকেই পুরো গ্রুপটাকে বাবা কন্ট্রোল করে। যার কারণে নিজের পরিবারকে সময় দেওয়ার মত সময় বাবার কাছে নেই। এতে অামার মনে বাবার প্রতি অনেক রাগ-ক্ষোভ তৈরী হয়। কিন্তু বাবার প্রতি অনেক বেশি ভালবাসা থাকার কারণে সব রাগ-ক্ষোভকে দূরে ঠেলে দিয়েছি। সব থেকে খারাপ লাগে অামার মিষ্টি মায়ের জন্য। ঘরে এত সুন্দরী বউ থাকতে মা বাবার কাছে থেকে বেশি সময় পাই না। এতে মায়ের মনে কোনোদিন কোনে ক্ষোভ দেখি নি। যতটুকু সময় বাবাকে পাই ততটুকু সময়ই স্বামীভক্তি হয়েই থাকে। অার বাকি সময় গুলো বাবার কথা ভেবেই কাটিয়ে দেই।  মায়ের এমন নরমতা অার সরলতা খুব ভাল লাগে অাবার মাঝে মাঝে খুব অদ্ভুতও লাগে।

অামার মা ডায়না রায় চৌধুরী। নাম টা দেখেই মনে হয় কোনো বড়লোক ঘরের অাদরের দুলালি। কিন্তু সেরকম কিছুই না। অামার মায়ের জন্ম টা হয়েছিল অতি সাধারণ একটা পরিবারে। অামার নানু ছিল একটা প্রাইভেট কোম্পানির গাড়িচালক। এই সাধারণ পরিবারে তাদের একটা অসাধারণ মেয়ের জন্ম হয়। ফুটফুটে ডায়মন্ডের মত চেহারার ওই মেয়েটার নাম রাখা হয় ডায়না। সাধারণ ভাবে মায়ের জীবন-যাপন কাটলেও ঠিক ২০ বছর বয়সে মায়ের ভাগ্য পুরোটায় বদলে যায়। যখন মা বাবার নজরে পড়ে। প্রথম দেখাতেই মাকে বিয়ে করার জিদ চলে অাসে বাবার মনে। একমাত্র ছেলের এই জিদ দেখে স্বয়ং অামার দাদু নিজ থেকে অামার নানুর কাছে বিয়ের প্রস্তাব দিয়ে দেই। তারপর অার কি? এলাহি কান্ড। ধুমধাম করে বাবা মায়ের বিয়ে টা হয়ে যায়। বিয়ের ১ বছর পরেই অামার জন্ম হয়। মা তখন এই হাইক্লাস লেভেলের জীবন-যাপন শিখতে থাকে। শিখতে শিখতে মা সাধারণ থেকে অসাধারণ হয়ে পড়েছে।

এখন এই পুরো রায় চৌধুরী পরিবারের একমাত্র মালকিন অামার মা। বাবা তো শুধু টাকা কামাতে জানে। অার অামার মা জানে পুরো পরিবারটাকে সামলাতে। এত বছর ধরে মা যেভাবে পুরো পরিবারটাকে অাকড়ে ধরে রেখেছে সেটা হয়ত যে কেউ পারবে না। দিনের পর দিন স্বামী ছাড়া একা থাকা। একমাত্র ছেলের সব চাহিদা একা হাতে পূরণ করা সেগুলো সবই সম্ভব হয়েছে অামার মায়ের দ্বারা। এজন্যই মায়ের প্রতি বাবার বিশ্বাস টাও অঢেল পরিমাণে। বাবা জানে তার অনুপস্থিতিতে তার এই মিষ্টি বউটা একা হাতে সব সামলে নেবে৷ অার নিয়েছেও তাই। 

অামার জীবনের প্রথম প্রেম অামার মা ডায়না। মাকে দেখেই অামি বুঝেছি নারী সুন্দরী কি। যখন ছোট ছিলাম তখন মায়ের মিষ্টি চেহারাটা খুব ভাল লাগত। যত বয়স বাড়তে থাকল ততই মায়ের প্রতি দুর্বল হতে থাকলাম। সর্বপ্রথম যখন মায়ের শরীরের প্রেমে পড়েছিলাম তখন অামার বয়স অনেক কম ক্লাস ৮ এ পড়তাম। তখন এত কিছু বুঝতাম না। কোনো নারী শরীরের চাহিদা কি সেই সম্পর্কেও কোনো ধারণা ছিল না। কিন্তু সেই সময় এমন একটা ঘটনার সম্মুখীন হয়েছিলাম যার কারণে ওই বয়সে মায়ের শরীরের প্রেমে পড়তে বাধ্য হয়েছিলাম।

তখন অামি ক্লাস ৮ এ পড়তাম । সেই সময় দাদু মারা যাওয়ার কারণে বাবাকে বিজনেসের কাজে অনেক ব্যাস্ত  থাকতে হত। তো সেই সময় প্রথমবার বাবাকে কিছুদিনের জন্য দেশের বাইরে যেতে হয়েছিল। তো বাবার দেশের বাইরে যাবার কিছুদিন অাগেই ঘটনার সুত্রপাত। তখন অামাদের বাসায় বাবার এক পুরোনো বন্ধু এসেছিল। কাকুর নামটা সঠিক মনে নেই। বয়স প্রায় বাবার মতই দেখতে কালো কুচকুচে। কাকুটাকে প্রথম দেখাতেই অনেক ভয় লেগেছিল। বাবা তখন কাকুটার সাথে মায়ের পরিচয় করিয়ে দিয়েছিল।

বাবা - ডায়না এনি হল অামার পুরোনো একজন বন্ধু। সিঙ্গাপুরে থাকে। একটা মডেল এজেন্সির মালিক।

মা তখন দুইহাত জোড় করে নমস্কার করল। কাকুটা মায়ের পুরো শরীরে চোখ বুলিয়ে কাকুটাও মাকে নমস্কার দিল।

কাকু - বৌদি তো দেখতে অনেক সুন্দরী। বড় বড় নায়িকারাও বৌদির সামনে ফেল মেরে যাবে। তুই জিতেছিস রে রাজ।

বাবা - দেখতে হবে না কার পছন্দ।

মা এই প্রশংসা শুনে অনেক লজ্জা পাশাপাশি অনেক খুশিও হয়েছিল সেটা মায়ের চোখ মুখের অবস্থা দেখেই বোঝা যাচ্ছিল। ও একটা কথা মায়ের ব্যাপারে বলা হয় নি। কেউ মায়ের প্রশংসা করলে তার উপর মা অনেক খুশি হয়। এক কথায় মাকে পটানোর একমাত্র উপায় মায়ের প্রশংসা করা। 

তো সেদিনের মত কাকুটা বিদায় নিয়েছিল। সেদিন রাতে  খাবার টেবিলে মা ও বাবার মধ্যে কিছু কথোপকথন হয়েছিল।

বাবা - বুঝেছো ডায়না ভাবছি অাজ সকালে অামার যেই বন্ধুটা এসেছিল তাকে কালকে একবার লাঞ্চ করার জন্য অাসতে বলি।

মা - হ্যা বল কিন্তু লোকটাকে তো অাগে কখনও দেখি নি।

বাবা - অাসলে ও অনেক বছর ধরে সিঙ্গাপুরে ছিল। কালকেই ওখান থেকে এসেছে। দেশেও নাকি একটা মডেল এজেন্সি খুলবে। তাই একটা দেশি মডেলের খোঁজে এখানে এসেছে। 

মা - তা ইনভাইট করে ফেলো লাঞ্চের জন্য। 

বাবা - হু কিন্তু একটা সমস্যা। কালকে সারাদিন একটু ব্যাস্ত থাকতে হবে। বুঝতেই তো পারছ অার দুইদিন পর চায়না যেতে হবে। তাই কালকে রাতে হয়ত অামার ফিরতে দেরি হবে। তো তুমি একা সব সামলাতে পারবে তো।

মা - এ অাবার এমন কি কঠিন কাজ মশাই। শুধু তো তোমার বন্ধুর জন্য খাবার তৈরি করে সেটা তার সামনে পরিবেশন করতে হবে। এ অামি ঠিক ম্যানেজ করে নিব। তুমি একদম চিন্তা করবা না।

বাবা - Thanks Darling.

অাসলে মা কখনও বাবার কোনো কথা ফেলতে পারে না। মা বাবার সব কথায় মেনে নেই। তো তারপরেরদিন বাবা অফিসে চলে যাওয়ার পরে মা দুপুর থেকে ওই কাকুটার জন্য রান্নাবান্না শুরু করে দেই। ঠিক রাত ৮ টাই দরজার কলিংবেল বেজে ওঠে। মা তখন একটা টাইট চেক শার্ট অার পাতলা পাজামা পরে ছিল। অাসলে সেই সময় বাড়ীতে মায়ের পছন্দের ড্রেস হল টাইট শার্ট অার পাজামা। ভিতরে ব্রা না পরার কারণে বুকের বড় বড় দুধজোড়া খাড়া খাড়া হয়ে ছিল।

তো কাকুটা ভিতরে ঢুকেই প্রথমে মাকে নমস্কার জানিয়ে মায়ের সারা শরীরে চোখ বুলিয়ে নিল। তারপর অামরা তিনজন লাঞ্চটা সেরে নিলাম। খাবার টেবিলে খেতে খেতে কাকুটা মায়ের প্রশংসা করেই চলিছিল। মা কাকুর প্রশংসা শুনে খুবই খুশি হচ্ছিল। খাবার শেষে অামি অামার রুমে পড়তে চলে যায়। মা অার কাকু মায়ের বেডরুমে বসে গল্প করছিল। কিছুক্ষণ পর অামার কি যেন মনে হল। তাই অামি তখন অাস্তে অাস্তে মায়ের রুমের দরজার সামনে গিয়ে দাঁড়ালাম। দেখলাম মায়ের রুমের দরজাটা অর্ধেক খোলা অামি তখন দেওয়ালের সাইডে একটু সরে গিয়ে মায়ের রুমে উঁকি মেরে দেখলাম কি হচ্ছে।

দেখলাম মা বেডের উপর বসে রয়েছে। অার কাকুটা মায়ের  সামনে থাকা চেয়ারটার উপর বসে মায়ের নামে অনেক প্রশংসা করছে।

কাকু - দেখুন বৌদি অাপনার সামনে বড় বড় নায়িকারাও ফেল করবে। অনেক সুন্দর অাপনি। অাপনি মত এত সুন্দরী এই দেশে খুবই কম অাছে।

কাকুর এসব প্রশংসা মায়ের যে খুব ভাল লাগছিল সেটা কাকুও খুব ভাল করে বুঝে গেছিল। তাইত কাকু তখন সাহস করে মায়ের পাশে বসে ডিরেক্ট মায়ের কাঁধে হাত দিয়ে কাঁধের চারপাশে হাত বুলিয়ে বুলিয়ে বলতে থাকে- প্লিজ বৌদি অাপনিই অামার ওই নতুন সাবানের মডেল হবেন। অাপনার মত সুন্দরী খুব কম দেখেছি অামি অামার জীবনে।

কথাগুলো বলতে বলতে কাকু ক্রমাগত মায়ের কাঁধে হাত বুলিয়েই যাচ্ছিল। অার অামার মা নিজের নামে এরকম প্রশংসা শুনে ভুলেই গেছিল যে কোনো একটা পরপুরুষ তাকে ক্রমাগত ছুঁয়ে যাচ্ছে। মা কাকুকে কোনো রকম বাঁধা না দিয়েই বলতে থাকল - অাসলে মডেলিং সম্পর্কে অামার কোনো ধারণায় নেই। অার অাপনার বন্ধু কখনও রাজি হবে না।

ঠিক তখনই দরজার কলিংবেল বেজে উঠল। কাকু তখন চমকে উঠে মায়ের কাঁধ থেকে হাত সরিয়ে নিল। অার অামিও দৌড়ে অামার রুমে পালিয়ে গেলাম। মা তখন দরজা খুলে দিল। কন্ঠ শুনে বুঝলাম বাবা এসেছে। তাই অামিও দৌড়ে বাবার কাছে চলে গেলাম। তখন অামরা তিনজন বাবা মায়ের রুমে গিয়ে ঢুকলাম। রুমে গিয়ে দেখলাম কাকু চেয়ারটাতে বসে রয়েছে।

বাবা - সরি রে বন্ধু খুব লেট হয়ে গেল। তোকে সময় দিতে পারলাম না।

কাকু - কোন সমস্যা না বন্ধু। বৌদি খুব ভাল সময় দিয়েছে।
( কথাটা বলেই মায়ের দিকে তাকিয়ে মুচকি হাসল। মাকেও দেখলাম মাথাটা নিচু করে মিচকি হাসতে।)

বাবা - তা বন্ধু তোদের তো লাঞ্চ কমপ্লিট তাইনা?

কাকু - হ্যা বন্ধু। এখনই অামাকে যেতে হবে। তার অাগে একটা অফার দিয়ে যায়।

বাবা একটু অবাক হয়ে - অফার মানে?  কিসের অফার।

কাকু - ভাবছিলাম বৌদিকে দিয়ে অামার নতুন প্রডাক্টের কিছু ফটোশুট করাব বিদেশি কাস্টমারদের জন্য। অাসলে বন্ধু তোর বউয়ের মত এত সুন্দরী ন্যাচারাল বিউটি অার একটাও পাওয়া যাবে না।

মা তখন লজ্জা পেয়ে মাথা নিচু করে বলল - এই যাহ।

বাবা মায়ের দিকে তাকিয়ে বলল - তা ডায়না তুমি কি বল। ফটোশুট করতে চাও?

মা মাথাটা নিচু করেই বলল - অামি কিছু জানি না। তুমি যা বলবে সেটাই হবে।

বাবার প্রতি মায়ের এরকম অানুগত্য দেখে বাবা কাকুর উদ্দেশ্য বলল - তা বন্ধু কেমন ফটোশুট করাতে চাচ্ছিস। 

কাকু - অারে একদম সিম্পল। মার্কেটে নতুন একটা সাবান এসেছে। সেই সাবান টা হাতে নিয়ে বৌদি বাথটাবের ভিতর গিয়ে বসবে অার তখন কিছু ফটো তোলা হবে। একদম চিন্তার কোনো বিষয় নেই। এগুলো পাবলিকলি যাবে না। জাস্ট বিদেশি মার্কেট ধরার জন্য বিদেশি বায়ারদের এই ফটোগুলো দেখানো হবে।

বাবা - তা ডায়নার তো এসব অভ্যাস নেই। ওকি পারবে?

কাকু - একদম চিন্তা করিস না বন্ধু সব শিখিয়ে দিব। এখন অামি চলিরে। যদি বৌদি রাজি থাকে তাহলে বলিস ২ দিন পর এসে ফটোশুট করে যাব। অামাকে অামার সপ্তাহ খানিকের ভিতর সিঙ্গাপুর চলে যেতে হবে।

এই বলে কাকুটা চলে গেল। সেদিন রাতে এসব নিয়ে বাবা মায়ের ভিতর অনেক অালোচনা হল। শেষমেশ বাবা মাকে অনুমতি দিল। অার ওই রাত্রেই বাবা ফোন করে কাকুকে ফটোশুটের পারমিশন দিয়ে দিল। তার দুইদিন পরই বাবা চায়নাতে চলে গেল বিজনেসের কাজে। বাবা চলে যাওয়ার পরের দিন রাতে সেই কাকুটা কিছু বড় বড় জিনিসপত্র অার ৫০ এর অাশেপাশে একটা লোককে নিয়ে অামাদের বাড়ীতে হাজির হয়েছিল। মা সেদিন একটা হালকা কালো মখমলের গাউন পরে ছিল। যথেষ্ট সেক্সি লাগছিল মাকে। কাকুর সাথে যেই বুড়ো লোকটা এসেছিল তিনি মায়ের দিক থেকে চোখ সরাতে পারছিল না।

কাকু তখন মাকে ওই লোকটার সাথে পরিচয় করিয়ে দেই। ওনি হলেন ফটোগ্রাফার। মায়ের ফটোশুটগুলো উনিই করবেন। মা তখন কাকুদের বসতে বলল। কাকু তখন হাত থেকে মাকে একটা প্যাকেট দিল। 
মা বলল - এটা কি?

কাকু - এটা একটা সফট ড্রিংক। এটা খেলে তেমন কিছুই হয় না। তিনজন মিলে এটা খেয়ে তারপর ফটোশুট করব।


মা এর অাগে কখনও সেভাবে ড্রিংক করে নি। কিন্তু অাজকের ব্যাপারটা ভিন্ন। বাবার বিশ্বস্ত বন্ধু তার উপর বাবার অনুমতি রয়েছে ফটোশুট করার। তাই হলকা ড্রিংক করা ক্ষতির কিছু না। তো মা তখন তিনটে গ্লাস নিয়ে এসে কাকুদের সাথেই বসে পড়ল ড্রিংক করতে। সেই সময় মা অামাকে নিজের রুমে গিয়ে ঘুমিয়ে পড়তে বলল। অামিও ভাল ছেলের মত মায়ের কথা শুনে রুমে গিয়ে ঘুমানোর চেষ্টা করলাম। যখন ঘুমাতে গেলাম ডাইনিং রুম থেকে মা অার কাকুদের কথার অাওয়াজ শুনতে পাচ্ছিলাম। অল্পকিছুক্ষণের মধ্যেই চোখটা পুরো লেগেছিল। কিন্তু কোনো এক অজানা কারণে প্রায় ১.৫ থেকে ২ ঘন্টা পর চোখ টা খুলে যায়। তখন সাথে সাথেই কেনো জানি বুকের ভেতর টা অাতকে ওঠে। অার তখন খুব মায়ের কথা মনে পড়ছিল। একটু অাগে তো মা অার কাকুদের কথার অাওয়াজ শুনতে পাচ্ছিলাম কিন্তু এখন পুরো ঘরটায় নিস্তব্ধ হয়ে রয়েছে। ভয়ে ভয়ে অামার রুম থেকে পা টিপে টিপে বের হয়ে ডাইনিং এ চলে অাসলাম। ডাইনিং এ এসে দেখলাম পুরো ডাইনিং রুমটায় অন্ধকারে অাচ্ছন্ন হয়ে রয়েছে। কিন্তু মায়ের রুম থেকে অল্প অল্প অালোর অবয়ব এসে ডাইনিং টা হালকা অালোকিত করে তুলেছে। 

পা টিপে টিপে মায়ের রুমের দিকে যেতে লাগলাম। ঠিক তখনই দরজার কাছে কিছু একটাই অামার পা অাটকে গেল। সেই জিনিসটাকে হাত দিয়ে তুলে দেখতেই পুরো হতভম্ব হয়ে গেলাম। হাই ভগবান এটা তো অামার মায়ের পরণে থাকা সেই কালো মখমলের গাউন। গাউনটা এভাবে এখানে কেন পড়ে রয়েছে। মনের ভিতর একটা ভায় নিয়ে মায়ের রুমে প্রবেশ করে দেখি রুম পুরো অন্ধকার। শুধু মায়ের রুমের বাথরুম টাই অালো জ্বলছে অার বাথরুমের দরজাটা অর্ধেক দেওয়া রয়েছে। অার বাথারুমের ভিতর থেকে মায়ের করকম একটা অাওয়াজ অাসছে। ভয় অার কৌতুহল নিয়ে দরজার কাছে গিয়ে উঁকি মেরে যেটা দেখলাম সেটা দেখার জন্য অামার চোখদুটো মোটেও প্রস্তুত ছিল না।

দেখলাম মা  শুধুমাত্র একটা নীল প্যান্টি পরে  বাথটাবে বসে পুরো গায়ে সাবান ডলছে।  মায়ের উপর পুরো নগ্ন।অার ওই বুড়ো লোকটা মায়ের দিকে ক্যামেরা তাক করে দাঁড়িয়ে রয়েছে। কিন্তু বাবার বন্ধু ওই কাকুটাকে দেখতে পেলাম না। হয়ত চলে গেছে। একটা পরপুরুষের সামনে মাকে এরকম উলঙ্গ দেখে খুবই অবাক হলাম। ক্যামেরার সামনে থেকে লোকটা মাকে ভিন্ন ভিন্ন পোজ দিতে বলছে অার মা সেই লোকটার কথামত তাই করছে। অার লোকটা একএক করে ফটো ক্লিক করে নিচ্ছে। মায়ের চোখমুখ দেখে মনে হচ্ছে মা হয়ত কোনো নেশার ঘোরে রয়েছে। লোকটা তখন মাকে উদ্দেশ্যে করে বলল- ডায়না ডারলিং সাবানটা এইবার তোমার দুধের বোটার উপর ডলাডলি কর। 

ওমা মা যেন তাই করছে। অার লোকটার মুখে ডায়না ডারলিং শুনে খুবই অবাক লাগল। এটা অামার বাবা ছাড়া অার কেউ ডাকে না। মা তখন লোকটার কথামত দুধের বোটায় সাবানটা নিয়ে ডলছে। বুঝ হওয়ার পর থেকে এই প্রথম মায়ের দুধগুলো খোলাখুলি ভাবে দেখলাম। উফফ কি সুন্দর দুধদুটো পুরো খাড়া খাড়া। মনে হচ্ছে গিয়ে একদম চুষে দেই। কিন্তু মা ওই লোকটার সামনে এরকম উলঙ্গ হয়ে রয়েছে সেটা কিছুতেই মানতে পারছিলাম না। ওমনি অামি সাথে সাথে দরজাটা খুলে ওদের সামনে গিয়ে দাঁড়ায়। অামাকে দেখেই মা অার ওই লোকটা হতভম্ব হয়ে গেছিল। সাথে সাথে মা সাবানটা ছুড়ে ফেলে দুইহাত দিয়ে দুধদুটো ঢাকার চেষ্টা করে। কিন্তু মায়ের ওই বড় বড় দুধ তারপরও অর্ধেক বের হয়ে যাচ্ছিল। ওমনি মা কান্না করে দেই। 

তখন লোকটা মায়ের কাছে এগিয়ে গিয়ে মায়ের একটা দুধ খামচে ধরে বলে - ডায়না ডারলিং একদম চিন্তা কর না। তোমার ছেলেকে ভিতরে পাঠিয়ে দিচ্ছি। 

মা তখন রেগে গিয়ে ঠাস করে এক থাপ্পড় লোকটার গালে দিয়ে বসে। অার অামি বাথরুমে থাকা হারপিকের বোতলটা লোকটার দিকে ছুড়ে মারি। ততক্ষণাক লোকটা তাড়াহুড়ো করে সেখান থেকে বিদাই হয়। সেদিন রাতে মা অামাকে বলেছিল এই ঘটনাটা বাবাকে না বলতে। তারা নাকি মায়ের ড্রিংকে কিছু নেশাদ্রব্য মিশিয়ে দিয়েছিল। অামিও সেদিন মাকে জড়িয়ে ধরে মায়ে শরীরের গন্ধ নিতে নিতে মাকে বলেছিলাম - মা তুমি শুধু অামার। তোমাকে শুধু অামি অাদর করব। 

মা ও সেদিন বুকে জড়িয়ে ধরে বলছিল - অারে পাগল ছেলে অামি তো তোরই। তুই ছাড়া অার কে অাছে বলত।

সেদিনের ঘটনার পর থেকে মা অনেকটা ভেঙ্গে পড়েছিল। সেই থেকে অাজ অব্দি মা একাকি বেশি লোকজনের সামনে যায় না। সেদিনের ঘটনার পর সব থেকে বেশি বদলে গেছিলাম অামি। বারবার ওই ঘটনাটা মনে হতেই অামার নুনুটা কেমন জানি শক্ত হয়ে যেত। তখন নুনু নাড়তে নাড়তে মায়ের কথা ভাবলে খুব শান্তি লাগত। সেই থেকে অামি মায়ের শরীরের প্রেমে পড়ে গেছিলাম। তারপর কিছুদিনের ভিতর অামরা তিন বন্ধু   নানারকম চটি বই পড়ে নারী শরীর সম্পর্কে অারোও বেশি বেশি বুঝচ্ছিলাম। 

অামাদের চটি বই পড়ার পিছনে যার হাত রয়েছে সে হল কালু। অামরা যেই দোকানে চুল কাটাতে যেতাম সেই দোকানে তখন অামাদের বয়সের একটা ছেলে এসেছিল কাজ শিখতে তার নাম কালু। অামাদের সমবয়সী হওয়ার কারণে অল্প দিনেই তার সাথে অামাদের একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। তখন কালুর কাছে থেকেই অামরা নানা রকম খারাপ পোস্টার অার চটি বই সংগ্রহ করে পড়তাম। অামার বরাবরই পছন্দ ছিল ইনসেস্ট চটি। সেই থেকে অারোও বেশি মায়ের শরীরের দিকে নজর দিতে লাগলাম।


সেই থেকে অাজ পর্যন্ত কতবার যে মায়ের কথা ভেবে বাথরুমে গিয়ে মাল ফেলেছি তার ঠিক নেই। শুধু অামি না অামাদের এই এলাকার সবার কল্পনার রাণী অামার মা মিসেস ডায়না চৌধুরী। কিন্তু অামি অামার মাকে শুধুমাত্র অামার সাথে কল্পনা করেই মজা পেতাম। কিন্তু  ইদানিং অামার বন্ধুরা যেন কেমন একটা হয়ে গেছে। তারা অামাকে কাকওল্ড চটি পড়ার জন্য জোর করে। যখন তখন অামার বাসায় গিয়ে মায়ের সাথে গল্প শুরু করে দেই। ওদের মতিগতি অামার কেমন যেন সন্দেহ লাগছে। অন্য সবার মত ওরাও কি মায়ের প্রেমে পড়ে গেল। না না ওরা তো মাকে অনেক সন্মান করে। অার মাও ওদের নিজের ছেলের মত ভালবাসে। অার সব থেকে বড় কথা অামাদের তিনজনের ভিতর একটা প্রমিজ বরাবরই ছিল যে অামাদের তিনজনের বন্ধুদের মাকে নিয়ে কেউ কখনও খারাপ মন্তব্য করব না এবং এই প্রমিজ টা অামরা হরহামেশাই মেনে অাসছি। কিন্তু ইদানিং দেখছি অাব্দুল, রিক অার কালু অামাকে লুকিয়ে ফোনে কি যেন দেখে। এইত সেদিন অামি যখন কালুর দোকানে গেলাম তখন তাদের দেখলাম মনযোগ দিয়ে ফোনে কি যেন দেখছে। অামি অাসাতে তারা ফোন বন্ধ করে ফেলে। কিছু জিজ্ঞেস করলে বলে তেমন কিছু না ভিডিও দেখছিলাম যেটা তুইও অাগে দেখেছিস। 

ও এখানে বলে রাখা ভাল অামাদের তিনজনের ভিতর কারও কাছে কোনে মোবাইল ফোন নেই। h.s.c রেজাল্টের পর বাড়ি থেকে তিনজনকে মোবাইল দিবে তার অাগে না। তাই অামরা তিনজন কালুর মোবাইলে নানা রকম ভিডিও অার ফটো দেখি। রাস্তায় কোনো মহিলা বের হলে কালু লুকিয়ে লুকিয়ে তাদের ফটো তুলে অামাদের দেখায়। 

এইত গেলো সব ফ্লাশব্যাকের কথা। এইবার শুরু বর্তমানে কি কি হতে চলেছে তারই কথা।

(12-11-2022, 06:45 PM)Dushtuchele567 Wrote: Golpo kothy?
Diyechi to
Like Reply
#13
(12-11-2022, 06:47 PM)Dushtuchele567 Wrote: Ekhon o anek time lagbe?

1 no episode to diyechi...2 no episode likhchi...lekha complete hole diye dibo
[+] 1 user Likes ALIEN1's post
Like Reply
#14
(12-11-2022, 03:50 PM)pikupok Wrote: সায়নের মা ডায়না রায় চৌধুরী

[Image: 748c2ec5a32b0961c117fdf1166ef4ff.jpg]
flip a dice

Uff puro makhon
Like Reply
#15
এটা প্লিজ কমপ্লিট করবেন।
Like Reply
#16
(12-11-2022, 07:15 PM)Mr.Devil Wrote: Uff puro makhon

Thanks
Like Reply
#17
(12-11-2022, 07:16 PM)Mr.Devil Wrote: এটা প্লিজ কমপ্লিট করবেন।

Ata complete korbo no  
Problem
Like Reply
#18
সবাই প্লিজ সাজেশন দিন গল্পে অারো কি কি দেখতে চান?? কি কি যোগ করলে গল্পটা ভাল লাগবে। সবার সাজেশন নিয়েই পরের এপিসোড লেখা শুরু করব।
Like Reply
#19
Abdul er MA k niye likhun...golper onnotomo mukho o sexy choritro hoiya u6it abdul khan er ***** ma.Muskim mohilader niye khub ekta lekhalekhi hoina...tai...unar choritra ta k porokiya r erotic sex a voriye din golper 6inde 6ondo miliye.
Like Reply
#20
(12-11-2022, 08:07 PM)Abhiman0126 Wrote: Abdul er MA k niye likhun...golper onnotomo mukho o sexy choritro hoiya u6it abdul khan er ***** ma.Muskim mohilader niye khub ekta lekhalekhi hoina...tai...unar choritra ta k porokiya r erotic sex a voriye din golper 6inde 6ondo miliye.

সরি গল্পের মূল থিমটাই হচ্ছে সায়নের মাকে নিয়ে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)