Thread Rating:
  • 23 Vote(s) - 3.3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller চন্দ্র কথা - তমালের গোয়েন্দাগিরি
#1
নমস্কার বন্ধুরা। আমার একটা গোয়েন্দা চটি গল্প এখানে আপলোড হয়েছে দেখলাম "কনডম রহস্য" নামে। আমার গল্পের নাম দিয়েছিলাম যদিও "মানিকজোড়"। যাই হোক আমার মোট তিনটে গোয়েন্দা চটি আছে। বাকী দুটো এখানে দেখলাম না সম্ভবত, তাই আপলোড করছি। আশাকরি ভালো লাগবে আপনাদের।


চন্দ্র-কথা

দুর্গাপুরে মানিক-জোর রহস্য সমাধান করেছে তমাল… প্রায় ১ বছর হতে চলল। তারপরে তমালের পসার আরও বেড়েছে গোয়েন্দা হিসাবে। ভীষণ ব্যস্ত সে এখন। অজস্র রহস্য সমাধানের ডাক আসে তার কাছে।

সময় এর অভাবে সব কেস হাতে নিতেও পারে না সে। তাই আজ কাল বেছে বেছে কাজ নেয় হাতে। আর সত্যি বলতে তমাল আর শালিনী দুজনে হাঁপিয়ে উঠেছে। তাই তমাল ঠিক করলো কিছুদিন আর কোনো কাজ নেবে না…।

শুধু বিশ্রাম করে মগজটা কে শানিয়ে তুলবে। বেশি ব্যবহারে তলোয়ারের ধারও কমে যায়… আবার শান না দিলে কাজ হয়না। এই এক বছরে কুহেলি কিন্তু ঠিকই যোগাযোগ রেখেছে। তমাল আর কুহেলির সম্পর্কটা এখন আরও সহজ… আরও মধুর।

নিয়মিত ফোনে কথা হয় তাদের, দুবার কুহেলি ঘুরেও গেছে কলকাতা থেকে। দূরত্ব আর পড়াশুনার চাপে বার বার আসতে পারে না বলে তমালকে কুহেলি ভার্চুয়াল সেক্সও শিখিয়ে নিয়েছে… তাই সেক্স চ্যাট্ আর ফোন সেক্স দুজনকে বেঁধে রেখেছে কাছাকাছি।

আউট অফ সাইট হলেও আউট অফ মাইন্ড হতে দেয়নি। হঠাৎ একদিন শালিনী বললো… বস্… আমার ছোট বেলার এক বান্ধবীর বিয়ে…ওরা দিল্লী থাকে। খুব করে যেতে লিখেছে। এখন তো কেস নিচ্ছেন না, কয়েকদিন ঘুরে আসব নাকি? যদি আপনার অসুবিধা নাহয়…।!

তমাল বললো… বেশ তো… যাও না… ঘুরে এসো… অসুবিধা একটু হবে বটে… একা বিছানায় চাপচাপ ঘুমানোর অভ্যেসটা তুমি নষ্ট করে দিয়েছ… সেটাই যা প্রবলেম… ! বলে চোখ মারল শালিনীকে। শালিনী তমালের গলা জড়িয়ে ধরে বললো…

যাবার আগে আর ফিরে এসে পুষিয়ে দেবো বস্… তারপর তমালের ঠোঁটে চুমু খেলো সে। তমাল বললো… কবে যেতে চাও?

শালিনী বললো…ও লিখেছেওখানে ৮/১০ দিন থাকতে…। আমাকে নিয়ে নাকি কেনা-কাটা করবে…। ভাবছি কাল পরশু যাবো।

তমাল বললো…ওহ্, তাহলে তো সময় নেই হাতে… পরেরটা পরে পোষাবে… কিন্তু আগেরটা তো এখন থেকে পুষিয়ে নিতে হবে !… বলেই শালিনীকে কোলে তুলে নিয়ে বেড রূমে ঢুকে দরজা বন্ধ করে দিলো…, ! পরদিন তমাল শালিনীর টিকেট কেটে ট্রেনে তুলে দিলো।

শালিনী যাবার আগে সব কিছু গুছিয়ে রেখে গেছে যাতে তমালের কোনো কিছুর জন্যই অসুবিধা নাহয়। তারপরও শালিনীর অভাব প্রতি মুহুর্তে অনুভব করছে তমাল। শালিনী গেছে মোটে ২ দিন হলো… এখনই একা একা হাঁপিয়ে উঠেছে তমাল। কেস থাকলে তবু মাথা খাটিয়ে সময় কেটে যায়, এখন সময় যেন কাটতে চাইছে না।

শুয়ে শুয়ে বহুবার পড়া শার্লক হোমস এর গল্প আবারও পড়ছিল তমাল… এমন সময় মোবাইল বেজে উঠলো। বই এর পাতা থেকে চোখ না তুলে হাতে মোবাইলটা তুলে নিলো সে… কলারের এর নামটা না দেখেই রিসিভ করলো কলটা…ওপাশ থেকে একটা মেয়ে কণ্ঠ জানলো…, হ্যাঁলো… তমালদা… কোথায় তুমি?

তমাল বললো… বাস্কারভিলে !ওপাশের কন্ঠ আঁতকে উঠল… কী? তুমি বাড়িতে নেই? বাস্কারভিলটা কোথায়? এদিকে আমি যে প্রায় এসে পড়েছি তোমার কাছে? এবারে সম্বিত ফিরল তমালের… বললো…ওহ্ কুহেলি… তুমি?

কুহেলি বললো… হ্যাঁ আমি, কার সাথে ব্যস্ত আছো যে আমার গলায় চিনতে পারছো না?, আহত শোনালো কুহেলির গলা।

তমাল বললো… আরে না না… বাড়িতেই আছি… একটু অন্য-মনস্ক ছিলাম… সরি ডার্লিং… !

কুহেলি বললো… এই যে বললে বাস্কারভিল না কোথায় আছো? তমাল হা হা করে হেসে উঠলো… বললো… আরে শার্লক হোমস এর “হাউন্ডস অফ বাস্কারভিল” গল্পটা পড়ছিলাম…ওটাতে এত ডুবে গেছিলাম যেওখানে চলে গেছিলাম মনে মনে… কিন্তু তুমি কোথায়?

কুহেলি বললো… আমি ট্রেন এ… তোমার কাছে আসছি… আর ঘন্টা খানেক এর ভিতর হাওড়া পৌঁছব… এসে আমাকে নিয়ে যাও।

তমাল ঘড়ি দেখলো… তারপর বললো… আচ্ছা এসো… আমি পৌঁছে যাচ্ছি… বাই! কুহেলি বললো… এসো… বাই।

তমাল ফোন রেখে রেডি হয়ে নিলো…

তারপর বাইক নিয়ে চলল হাওড়া স্টেশন এর দিকে… কুহেলির সঙ্গে ছোট্ট একটা হ্যাঁন্ড ব্যাগ রয়েছে। সেটা বাইক এর পিছনে বেঁধে নিয়ে কুহেলি কে পিছনে বসিয়ে বাড়ির দিকে চলল তমাল।

কুহেলি পিছন থেকে জড়িয়ে ধরেছে তমালকে… জন-সমক্ষে তমাল কুহেলিকে বুকে জড়িয়ে ধরার সুযোগ পায়নি… কিন্তু তমালের পিঠটা কুহেলির বুকে আশ্রয় নিলো সহজেই। তার নরম বুকটা বাইকের ঝাঁকুনিতে তমালের পিঠে রীতিমতো ধর্ষিত হচ্ছে… আর দুজনেই সেটা উপভোগ করছে। বাড়িতে ঢুকে কুহেলি শালিনীদি… শালিনীদি… বলে চেঁচামেচি জুড়ে দিলো।

তমাল বললো… আর একটু জোরে ডাকো… নাহলে দিল্লী থেকে শালিনী শুনতে পাবে না।

কুহেলি বললো… মানে? শালিনীদি নেই? তমাল দুদিকে মাথা নাড়লো। কুহেলি একটু বিষন্ন হয়ে পড়লো… সেটা দেখে তমাল বললো… ফাঁকা বাড়িতে আমাকে একা পেয়ে খুশি হওনি মনে হচ্ছে?

কুহেলি ফিক করে হেসে বললো… নিজের ভাগ্যকে বিশ্বাস হচ্ছে না ! কুহেলি দৌঁড়ে এসে ঝাঁপিয়ে পড়লো তমালের বুকে।

চুমুতে চুমুতে ভরিয়ে দিলো তাকে… তমাল চুপ করে ঝড় থামার অপেক্ষা করলো… উথাল পাথাল দমকা ঝড় থিতিয়ে এলে জল জমতে শুরু করলো কোথাও কোথাও… এর পরে বৃষ্টি অনিবার্য…


তমাল কুহেলি কে বললো… এখনই না ভিজে শুকনো থাকতে থাকতে একটু বাজার থেকে ঘুরে আসি… বৃষ্টি শুরু হলে দেরি হয়ে যাবে। একা আছি… ঘরে যা আছে তা  তো তোমার মতো বিশেষ অথিতি কে খাওয়ানো যায় না…! তুমি ফ্রেশ হয়ে নাও, আমি চট্ করে ঘুরে আসি।

কুহেলি এমন ভাবে তমালের দিকে তাকলো… যেন তমালের মাথা খারাপ হয়ে গেছে…

বললো এই খটখটে দিন এ বৃষ্টি কোথায় পেলে?

তমাল তার হাতটা কুহেলির দু'থাই এর মাঝে ঢুকিয়ে দিয়ে ঘেমেওটা গুদটা মুঠোতে ধরে কচলে দিয়ে বললো… এইখানে ! তারপর টেবিল থেকে বাইক এর চাবিটা তুলে নিয়ে দরজা দিয়ে বেরিয়ে আসতে আসতে শুনলো কুহেলি বলছে… ইসস্… কী অসভ্য ?…। আস্ত ভূত একটা !!!

কয়েকদিন হলো বেশ গরম পড়েছে কলকাতায়। আজকের লাঞ্চ এর জন্য তমাল দোকান থেকে মিক্সড ফ্রাইড রাইস আর চিলী চিকেন নিয়ে নিলো দুজনের জন্য। তারপর ছ'টা বিয়ার এর বোতল নিয়ে ফিরে এলো বাড়িতে।

ভিতর থেকে দরজা লক্ করা ছিল… তমাল নিজের চাবি দিয়ে দরজা খুলে ঢুকে পড়লো ভিতরে। বিয়ার গুলো ফ্রিজে ঢুকিয়ে লাঞ্চ প্যাকেট গুলো কিচেনে রেখে বেড রূমে এসে দেখলো কুহেলি শুধু ব্রা আর প্যান্টি পরে জামা কাপড় গুলো আলনায় গুছিয়ে রাখচ্ে।

সে জোরে শীষ দিয়ে উঠে বললো…ওয়াও ! কুহেলি ঘাড় ঘুরিয়ে ভেংচি কাটলো।

তমাল বললো…ও দুটোও রাখার দরকার ছিল না শরীরে। কুহেলি দুষ্টুমি ভরা চাহুঁনি দিয়ে বললো… তুমি কাজ না করে বখে যাচ্ছ… কিছু কাজ তো তোমার জন্য রাখতে হবে… না কী?

যেন খুব কঠিন কাজ রেখেছে তার জন্য কুহেলি… এভাবে মুখটা বেজার করে দুপাশে মাথা নাড়াতে লাগলো তমাল… সেটা দেখে হো হো করে হেসে ফেললো কুহেলি। তমাল জিজ্ঞেস করলো… স্নান করনি এখনো?

কুহেলি বললো… উঁহু… অনেক ধুলো জমেছে গায়ে জার্নি তে… একা একা পরিস্কার করতে পারছি না… তাই অপেক্ষা করছি সাহায্যের…।!

তমাল এগিয়ে এসে কুহেলিকে দুহাতে কোলে তুলে নিলো। কুহেলি তমালের গলা জড়িয়ে ধরে গালে চুমু খেলো। তমাল তার মুখটা কুহেলির দুটো মাইয়ে ডুবিয়ে দিয়ে ঘ্রাণ নিলো… তারপর দুজনে বাথরুমে ঢুকে পড়লো।

তমাল কুহেলি কে নীচে নামিয়ে দিয়ে একটু দূরে সরে দাঁড়ালো। কুহেলি অবাক হয়ে বললো… কী হলো?

তমাল বললো… তোমার সাইজ গুলো কতো বড় হয়েছে এই কদিনে সেটা দেখবো।

কুহেলি বললো… কেন? দেখতে পাচ্ছোনা বুঝি?

তমাল বললো। ম্যাক্সিমাম লিমিট পর্যন্ত দেখবো। কুহেলি কিছু না বুঝে বোকার মতো তাকিয়ে রইলো।

তমাল বললো… বুঝতে পারলে না তো? মেয়েদের মাই আর পাছার সাইজটা ম্যাক্সিমাম বাড়ে কখন জানো? যখন তারা হাত পিছনে নিয়ে বুক চিতিয়ে ব্রা খোলে… আর প্যান্টি খোলার সময় সামনে ঝুঁকে পড়ে।

লজ্জায় লাল হয়ে গেলো কুহেলি… বললো… ধ্যাৎ ! মাথায় এসব ছাড়া আর কিছু আসে না… তাই না?

তমাল বললো… আসে না বুঝি? তোমাদের বাড়ির ভূত তাড়িয়েছিলাম এই মাথা দিয়েই… মনে নেই বুঝি?

ক্ষনিকের জন্য কুহেলির চোখে তমালের জন্য শ্রদ্ধা আর প্রশংসা ফুটে উঠতে দেখলো তমাল। তারপর নিজের ব্রা আর প্যান্টিটা সময় নিয়ে তমালকে দেখতে দেখতে খুলে ফেললো কুহেলি। তারপরই হঠাৎ মনে পড়েছে… এভাবে বললো… এই… একটু বাইরে যাও তো… দু মিনিট প্লীজ।

তমাল বললো… কেন?

কুহেলি বললো… উফফ্ফফ যাও এ না… তোমার সামনেই হিসু করবো নাকি? তমাল বললো…। হ্যাঁ করো না? আপত্তি কিসের?

কুহেলি বললো… ইসস্… না না… প্লীজ যাও, লক্ষ্মীটি !

তমাল মাথা নাড়লো… বললো… না… সব কিছু আমার চোখের সামনেই করতে হবে।

কুহেলি আরও কিছুক্ষণ অনুনয় বিনয় করে শেষ পর্যন্ত তমালকে অন্য দিকে ঘুরে দাঁড়াবার জন্য রাজী করতে পারল। কিন্তু খেয়ালই করলো না যে উল্টো দিকের দরজা জোড়া বিশাল একটা আয়না লাগানো আছে… শালিনীর আবদারে এটা লাগিয়েছে কিছুদিন হলো,

শালিনী আয়নার সামনে দাঁড়িয়ে তমালের সাথে সেক্স করতে খুব পছন্দ করে, এটার খবর কুহেলি জানত না… আসলে তমালের আড়ালে আছে বলে খেয়ালও করেনি। তমাল মুচকি হাসতে হাসতে আয়নাটা আড়াল করে উল্টো দিকে ঘুরে গেলো। কুহেলি কমোডে বসে হিসু করতে লাগলো।

তার হিসুর সসসসশ শব্দটা কানে যেতেই তমাল এক সাইড এ সরে গেলো… আর আয়নার ভিতর দিয়ে দেখতে দেখতে হাসতে লাগলো। এবার কুহেলির নজরে পড়লো আয়নাতে নিজের প্রতিবিম্ব… তমাল যে সব দেখচ্ে সেটাও দেখে ফেললো…। এই শয়তান… ইসস্ কী জঘন্য লোক… উফফ্ফফফ্…!

চেঁচিয়ে উঠে দুহাত সামনে জড়ো করে গুদটা আড়াল করার চেষ্টা করলো কুহেলি। তমাল ততক্ষনে ঘুরে দাঁড়িয়ে হো হো করে হাসতে লাগলো। কুহেলি কাজ শেষ করে উঠে দৌঁড়ে এসে তমালের বুকে কিল মারতে মারতে তার বুকে মুখ লুকালো। তমাল তাকে জড়িয়ে ধরে এক পাক ঘুরে যেতেই কুহেলির ভারী পাছায় জলের কলের নবটা জোরে ধাক্কা লাগলো… আওউচ!… বলে চিৎকার করে উঠলো কুহেলি।

তমাল বললো… কী হলো সোনা?

কুহেলি বললো… পাছায় কলের গুঁতো খেলাম… উফফ্ফফফ্!

ছোট করে তমালের স্মৃতি কয়েক বছর পিছিয়ে গেলো… বাথরুম কাঁপিয়ে হাসিতে ফেটে পড়লো সে। কুহেলি একটু দুঃখ পেলো… বললো… আমি ব্যথা পেলাম আর তুমি হাসছো ?!

তমাল… বললো… সরি জানু… সরি… হাসা উচিত হয়নি।

কিন্তু দুটো কথা মনে পড়ে গেলো… তাই না হেসে থাকতে পারলাম না।

কুহেলি বললো… কী কথা?

তমাল বললো… এতদিনে জেনে গেছ নিশ্চয় যে কিছুদিন আমি চাকরির কারণে দূর্গাপুরে তোমার বৌদিদের বাড়িতে ছিলাম।


কুহেলি বললো… হ্যাঁ জানি তো…ওখানেই তো তুমি বৌদির গুদ ফাটিয়েছিলে প্রথম।
তমাল মাথা নাড়লো… তারপর বললো… হ্যাঁ, প্রথম দিন চোদার পরে তোমার বৌদি মানে কুন্তলার গুদ এত ব্যথা হয়ে গেলো… যে ভালো করে হাঁটতে পারছিল না। সেটা নজরে পড়লো তোমার বৌদির বৌদি… মানে শীপ্রার।

সে জিজ্ঞেস করলো… কী রে? খুঁড়িয়ে হাঁটছিস কেন?

কুন্তলা বললো… স্নান করতে গিয়ে দু'থাই এর মাঝখানে লোহার কল এর গুঁতো খেয়েছি। কুহেলি আর তমাল দুজনই হেসে উঠলো। তারপর কুহেলি বললো… আর অন্য কথাটা কী?

তমাল বললো… অন্যটা হলো একটা জোক্।

কুহেলি বললো… বলো, বলো… শুনি…। তমাল বলতে লাগলো…, এক মহিলা বাথরুমে ল্যাংটা হয়ে স্নান করছিল। দরজা লক্ করতে ভুলে গেলো। তার স্বামী অফিস যাবে বলে রেডি হয়েছে। হঠাৎ তার হিসু পেয়ে গেলো। সে বাথরুমের ধরজা ঠেলে ঢুকে পড়লো। বৌকে পুরো উলঙ্গ দেখে তার বাঁড়া দাঁড়িয়ে গেলো… আর ভীষণ চুদতে ইছা করলো।

সে আর দেরি না করে প্যান্ট থেকে বাঁড়া বের করে বৌকে সামনে থেকে জড়িয়ে ধরলো। বৌও বুঝলো ব্যাপারটা… সে কিছু না বলে নিজের হাতে ধরে বাঁড়াটা গুদে ঢুকিয়ে নিলো।

স্বামীর অফিস এর দেরি হয়ে যাচ্ছে… তাই সে প্রথম থেকেই ফুল স্পীড এ ঠাপ শুরু করলো। এত জোরে চুদতে লাগলো যে বাথরুমের মাঝখানে দাঁড়িয়ে চোদা মুস্কিল হয়ে যাচ্ছিলো…

কারণ ঠাপের ধাক্কায় বৌ বারবার হেলে যাচ্ছিলো। সে চুদতে চুদতেই বৌকে ঠেলে নিয়ে দরজার সাথে চেপে ধরলো। বৌও দরজায় হেলান দিয়ে চোদন খেতে লাগলো। লোকটা গায়ের জোরে ঠাপ দিচ্ছে… বৌও জোরে জোরে চেঁচাচ্ছে… আআহ আআআহ আআহ ঊঃ জানু… চোদো আরও চোদো।

লোকটা সেটা শুনে উত্তেজিত হয়ে আরও জোরে ঠাপাতে লাগলো। বৌএর চিৎকার এবার আর্তনাদে পৌঁছে গেলো… উফফ্ফফফ্ উফফ্ফফ আআআআআআহ মরে গেলাম… বাবা গো… মা গো… বাঁচাও… আর সহ্য করতে পারছি না…। উফফ্ফফফ্ফ ফেটে গেলো আমার… উফফ্ফফফ্।

লোকটার তখন কোনো দিকে খেয়াল নেই… দুরন্ত গতিতে চুদে মাল ঢেলে দিলো বৌয়ের গুদের ভিতর। তারপর তার খেয়াল হলো… অফিসে যাবার তাড়া হুড়োতে আজ একটু বেশি রকম রাফ সেক্স করে ফেলেছে… নিশ্চয় বৌয়ের খুব কষ্ট হয়েছে… কারণ তার বৌ তো কখনো এত বেশি চেঁচায়না?

সে বৌ কে চুমু খেয়ে বললো… সরি জানু… এক্সট্রিমলি সরি… আমার আরও পোলাইট হওয়া উচিত ছিল। তোমাকে খুব কষ্ট দিয়েছি… খুব ব্যথা দিয়েছি তোমাকে… আমাকে ক্ষমা করো জান।

এটা শুনে বৌ কাঁতরাতে কাঁতরাতে বললো…ওহ্ জান… মন খারাপ করো না… তুমি ব্যথা দাও নি… ভেবো না…। পাছার ফুটো থেকে ডোর নবটা বের করে ফেলতে পারলেই ব্যথা কমে যাবে !!!


জোকটা শেষ হতেই কুহেলি এত জোরে হাসতে লাগলো যে তার মাই দুটো ভীষণ ভাবে দুলতে লাগলো। সেটা দেখতে দেখতে তমাল উত্তেজিত হয়ে পড়লো। কুহেলি কে জড়িয়ে ধরে তার শরীরটা চটকাতে চটকাতে শাওয়ারটা খুলে দিলো… দুটো উত্তপ্ত শরীর শীতল জলের ধারায় আরও উত্তপ্ত হয়ে উঠলো।

তমাল হাত বাড়িয়ে সাবানটা নিয়ে কুহেলির সারা সরিয়ে মাখিয়ে দিলো ঘষে ঘষে। শাওয়ার থেকে একটু সরে এসে সাবানের ফেনা মাখা কুহেলির নগ্ন শরীর পিছনটাকে জড়িয়ে ধরে তাকে নিয়ে খেলতে লাগলো। মাই দুটো ফেনাতে এত স্লীপারি হয়ে আছে যে তমাল টিপে ধরতেই তার হাতের মুঠো গলে পিছলে বাইরে চলে আসছে। দারুন লাগছিল এভাবে কুহেলির মাই টিপতে। বার বার টিপছে… আর মাই স্লিপ করে মুঠোর বাইরে চলে আসছে।

সে আরও জোরে টিপে ধরার চেষ্টা করছে… আরও দ্রুত বেরিয়ে যাচ্ছে মাই। কুহেলি তমালের এই খেলাতে পাগল হয়ে গেলো। তমালের কাঁধে মাথা এলিয়ে দিয়ে আআআহ আআআহ উফফ্ফফ যান… ইসসসসশ উমমম্্ং ঊহ…। উফফ্ফফ উফফ্ফফ আআআহ… করে শীৎকার করতে লাগলো।

তমালের হাত আর কুহেলির মাই এর এই ইঁদুর-বিড়াল খেলা চলতে চলতেই কুহেলির ভিজা শরীরের থেকেও বেশি ভিজে গেলো তার গুদটা। সে এবার হাতে সাবান মাখিয়ে তমালের বাঁড়াটা ধরে একই খেলায় মেতে উঠলো। পিছল বাঁড়াটা খেঁচতে তারও ভীষণ ভালো লাগছে…

খুব জোরে জোরে মুঠোর ভিতর ঢোকাতে বের করতে লাগলো বাঁড়াটা। দেখতে দেখতে সেটা আগুন গরম লোহার রড এর আকার ধারণ করলো। তমালও একটা হাত দিয়ে কুহেলির গুদ খেঁচতে শুরু করলো। দুজনেরই মুখে উহ আআহ ঊহ..! উফফ্ফফফ্ফ্..! ইসস্..! ঈঈঈঈ...! ছাড়া কোনো কথা বেরোচ্ছে না।

কুহেলি এবার একটু সামনে ঝুঁকে পাছাটা উঁচু করে একটা পা ভাঁজ করে তুলে ধরলো। তারপর তমালের বাঁড়াটাকে গুদে ঢোকার পথ দেখিয়ে দিলো টেনে এনে। সাপ যেমন গর্তে ঢোকে, সেভাবেই সাবানে পিচ্ছিল তমালের বাঁড়া দ্রুত বেগে ঢুকে গেলো গুদের ভিতর…দুজনেই কিছু বুঝেওঠার আগে। কুহেলি টের পেলো তখন যখন বাঁড়ার মাথা সোজা গিয়ে গুঁতো মারল তার জরায়ু মুখে। উইইইই…। ইসসসসসসসস্…। আআআহ… সুখের শব্দ বেরিয়ে এলো কুহেলির মুখ থেকে। তমাল কোমর নাড়তে বাঁড়াটা অনায়াসে যাতায়ত শুরু করলো গুদের ভিতর। অদ্ভুত একটা আনন্দ পেলো দুজনেই।

কুহেলি তমালের পাছা খামছে ধরে বুঝিয়ে দিলো সে ভীষণ আরাম পাচ্ছে। তমাল ঠাপ শুরু করলো। এত স্মুদলি বাঁড়াটা ঢুকছে বেরোচ্ছে যে মাঝে মাঝেই সেটা গুদের ফুটোর বাইরে বেরিয়ে আসছে।

কয়েকটা ঠাপ দিতেই সাবান গুদের ভিতর ফেনা তৈরী করতে শুরু করলো। বাঁড়ার গোড়াটা ফেনার গ্যাঁজলায় ঢেকে গেলো তমালের। কিছু ফেনা কুহেলির থাই গড়িয়েও নামছে।

তমাল ঠাপের উপর নিয়ন্ত্রণ রাখতে পারছেনা। প্রচন্ড জোরে ধাক্কা মারতে শুরু করলো বাঁড়াটা কুহেলির জরায়ুতে। অবর্ণনীয়ও সুখে বেঁকে ভাঁজ হয়ে গেলো কুহেলি। তমাল তার মাই দুটো খামছে ধরে চটকাতে চটকাতে ঠাপ দিতে লাগলো।


কিছুক্ষণের ভিতর কুহেলি সুখের সপ্তমে উঠে গেলো। দুজনেই আবার শাওয়ার এর জলের ধারার নীচে এসে দাঁড়ালো। মাথা থেকে গা হয়ে কুহেলির পাছার খাঁজ বেয়ে গুদে ঢোকা বাঁড়ার গা থেকে ফেনা ধুয়ে দিতে লাগলো জলের ধারা। ফেনা যতো ধুয়ে যেতে লাগলো ঘর্ষণ তত বাড়তে লাগলো গুদ আর বাঁড়ার।

এবার অন্য রকম সুখ অনুভব করতে শুরু করলো দুজনে। কুহেলি দুহাতে শাওয়ার এর নবটা ধরে ঝুলে পড়লো… আর অদ্ভুত কায়দায় পাক্কা পর্নষ্টারদের মতো পাছা দুলিয়ে চোদন নিতে লাগলো। অ্যারাবিয়ান বেলী ড্যান্সারদের মতো পাছাটা উপর নীচে নাড়াচ্ছে কুহেলি।

তমালকে বেশি কষ্ট করতে হচ্ছে না… তাই সেও তারিয়ে তারিয়ে সুখটা উপভোগ করতে করতে চরম এ পৌঁছে গেলো। দুজনই যখন বুঝলো যে শেষ সময় এসে গেছে প্রায়… ঠাপ আর পাছা নড়ানো বাঁড়িয়ে দিলো কয়েক গুণ। আআআহ আআহ ঊহ… ইসস্ জানু… মারো! মারো… আরও জোরে মারো… উফফ্ফ উফফ্ফফ… ঠাপ দাও জোরে… চোদো!! চোদো… আরও জোরে চোদো আমাকে… আমার হবে… গুদের জল খসবে সোনা… আর একটু… আর একটু চোদন দাও… খসলো বলে… উফফ্ফ ঊহ আআহ… হ্যাঁ!! হ্যাঁ… বেরোছে… বেরোছে… গেলো গেলো… উইই.... আআক্কক্কক্ক… উম্মগগগ্ঘ… ককক্ক্ক্ক্ক… বলতে বলতে পাছাটা আরও উঁচু করে মেলে ধরলো যাতে বাঁড়াটা আরও ভিতরে ঢোকে…

তারপর তমালের তল পেটে পাছা ঠেসে ধরে গুদের জল খসিয়ে দিলো কুহেলি।তমালও জোরে জোরে ঘষা ঠাপ দিয়ে কুহেলির গুদের ভিতর থকথকে গরম মাল ঢেলে দিলো। তারপর দুজনে স্নান করে বেরিয়ে এলো বাইরে।

কুহেলি সালোয়ার কামিজ পড়তে যেতেই তমাল বললো… থাক না… এই গরমে আর নাই বা পড়লে কিছু… দেখার তো কেউ নেই আমি ছাড়া। কুহেলি বললো… ধ্যাৎ...! অসভ্য… ল্যাংটা হয়ে থাকবো নাকি? তমাল বললো… হ্যাঁ থাকো না…

কুহেলি আবার বললো… ইসস্ আমার লজ্জা করবে না বুঝি?

তমাল বললো… আরে কাপড় পড়লে খুলতে লজ্জা করে…না পড়লে আর লজ্জা করবে না… ট্রাই করে দেখো। কুহেলি বললো… তাহলে তোমাকেও ল্যাংটা হয়ে থাকতে হবে। তমাল বললো আচ্ছা তাই হবে… চলো আদিম যুগে ফিরে যাই দুজনে ! 

সত্যি বলতে প্রথম প্রথম তমালেরও লজ্জা করছিল এভাবে উলঙ্গ হয়ে ঘুরে বেড়াতে। কুহেলি তো এত লজ্জা পাচ্ছিলো যে ঠিক মতো স্বাভাবিক হাঁটা চলাই করতে পারছিল না।

কিন্তু অদ্ভুত ব্যাপার… অল্প সময়ের ভিতরে দুজনেই বেশ মজা পেতে লাগলো এই নতুন ব্যবস্থায়। মনে হচ্ছিল তারা যেন এভাবেই থাকতে অভ্যস্ত। আর গরম কালে শান্তিও পাচ্ছিলো দুজনে। ডাইনিং টেবিলে দুজন ল্যাংটো হয়েই লাঞ্চটা সেরে নিলো।


তারপর কুহেলি তমালের বেডরূমে এসে গা এলিয়ে দিলো বিছানায়… তমাল দুজনের জন্য বিয়ার এর বোতল… গ্লাস… আইস কিউব, আর হালকা স্ন্যাক্স নিয়ে এলো। দুটো বড় গ্লাসে বিয়ার ঢেলে আইস পট থেকে আইস কিউব মিশিয়ে একটা গ্লাস কুহেলির হাতে ধরিয়ে দিলো। সেও নিজের গ্লাসটা হাতে নিয়ে কুহেলির পাশে চিৎ হয়ে শুয়ে সিগারেট ধরালো।

কুহেলি বললো… এই তমালদা… আমার কিন্তু বেশি খাবার অভ্যেশ নেই… খেলে আবার নেশা হয়ে যাবেনা তো?

তমাল বললো… আরে বিয়ার… কতো আর নেশা হবে? গরম এ ভালই লাগবে… খাও। আর নেশা হলেই বা কী? অন্য নেশায় মেতে যাবো দুজনে।

কুহেলি মুচকি হেসে গ্লাস এ চুমুক দিলো…, আর দুজনে গল্প করতে শুরু করলো। কিছুক্ষণ একথা সেকথার পর কুহেলি বললো… তমালদা… একটা কথা তোমাকে বলবো কী না ভাবছি।

তমাল বললো… কী কথা? বলেই ফেলো।

কুহেলি বললো… এটা কে ঠিক রহস্য  বলতে পারছি না… আবার স্বাভাবিকও বলতে পারছি না… কিন্তু ভীষণ অদ্ভুত একটা ব্যাপার। রহস্যের গন্ধ পেলো তমাল… তার সব গুলো ইন্দ্রিয় সজাগ হয়ে উঠলো। আসলে ভেবেছিল রহস্য থেকে দূরে থাকলে কিছুদিন ভালো থাকবে সে… কিন্তু বেশ বোরিং লাগছে তার এই রহস্যহীন নিস্তরঙ্গ জীবন।

সে একটু নড়ে চড়ে বসে বললো… পুরোটা খুলে বলো,

কুহেলি বললো… পুরোটা তো খুলে আছি… এবারে বলি?

তমাল হেসে ফেললো কুহেলির দুষ্টুমি দেখে… তাকে জড়িয়ে ধরে কাছে টানল। কুহেলি চিৎ হয়ে শুয়ে পড়লো তমালের কোলের উপর… সত্যি বলতে গেলে বাঁড়ার উপর… তারপর বলতে শুরু করলো। আমাদের সঙ্গে কলেজে পড়ে… আমার খুব কাছের বন্ধু… বেস্ট ফ্রেংন্ড বলতে পারো, গার্গী রায়চৌধুরী…

তাকে নিয়েই ব্যাপারটা। এক সময়ে তাদের অবস্থা বিশাল ছিল… গ্রামের জমিদার যাকে বলে, তাই। বিশাল বাড়ি… লোক লস্কর চাকর বাকর… জমি জমা… ব্যাবসা… সুদের কারবার, সবই ছিল। কিন্তু বেশি সম্পতি আর অর্থের সঙ্গে যেটা আসে… সেই উশৃঙ্খলতা আর চরিত্রহীনতাও ঢুকে পড়লো তাদের ফ্যামিলিতে।

কাজ কারবার বন্ধ করে বাইজী নিয়ে ফুর্তি আর বাবুগিরি করতে করতে অবস্থা পড়তে শুরু করলো। এখন তাদের আর মধ্যবিত্তও বলা যায় না। গরিবই বলা উচিত। এমন কী গার্গী কলেজের ফিও ঠিক মতো দিতে পারে না। গার্গীর এক দাদা আছে বিবাহ্িত… সেও কাজ কর্মও তেমন কিছু করে না… কিন্তু উত্তরাধিকার সূত্রে উশৃঙ্খলতাটা পেয়েছে পুরো মাত্রায়।

ফল যা হবার তাই হয়েছে। অর্থনৈতিক অবস্থা আরও খারাপ হচ্ছে দিনে দিনে… একটু থেমে দুজনেই বিয়ার এর গ্লাসে চুমুক দিলো… তারপর কুহেলি আবার বলতে শুরু করলো… কিছুদিন আগে গার্গী একটা ফোন পেলো…


তার ঠাকুরদা খুব অসুস্থ… মৃত্যু শয্যায়। গার্গী গ্রামের বাড়ি চলে গেলো। কয়েকদিনের ভিতরটার ঠাকুরদা মারা গেলেন। আমি এবং আর এক বন্ধু গিয়েছিলাম সেই সময় গার্গীদের বাড়িতে। গার্গী ভীষণ ভেঙ্গে পড়েছে… বললো… আমার আর পড়াশুনা করা হবে না রে কুহেলি। দাদা বলেছে আর খরচা চালাতে পারবে না।
[+] 4 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Rainbow 
তারপর যেটা বললো… সেটাই হলো অদ্ভুত কাহিনী। পৈত্রিক বিশাল বাড়িটা ছাড়া তাদের আর কিছুই অবশিষ্ট নেই। ব্যাঙ্ক ব্যালান্স পর্যন্ত শূন্য বলতে পারো। তবুও তার ঠাকুরদা মৃত্যুর আগে একটা উইল করে গেছেন। উইলে লিখেছেন… পৈত্রিক বাড়িটা তিনি তার নাতি… মানে গার্গীর দাদাকে দিয়ে যাচ্ছেন। আর বাকি তার যা কিছু আছে সব পাবে গার্গী। আবার উল্লেখ করে গেছেন… শুধু পৈত্রিক বাড়িটা বাদ দিয়ে অন্য কিছুর উপরে গার্গীর দাদার কোনো রকম অধিকার থাকবে না… বাকি যা যা আছে অস্থাবর সম্পত্তি… সমস্ত টুকুই গার্গী… শুধু মাত্র গার্গী পাবে। কিন্তু পৈত্রিক বাড়িটা ছাড়া তাদের আর কোনো স্থাবর বা অস্থাবর সম্পত্তি কোথাও খুঁজে পাওয়া যায়নি। এমন কী ব্যাঙ্কেও টাকা ছিল মাত্র হাজার সাতেক। তাহলে তিনি এত ঘটা করে উইল করে গার্গীকে কী দিয়ে গেলেন? শুনতে শুনতে তমালের ভুরু দুটো ভাঁজ হতে শুরু করলো…

এতটাই নিবিষ্ট মনে শুনছে তমাল যে ভুরু দুটো প্রায় জোরা লেগে গেছে। কুহেলি থামতে সে বললো… কোনো রকম সিন্দুক বা লুকানো বাক্স প্যাঁটরা পাওয়া যায়নি তার ঘরে? যার ভিতর হয়তো মূল্যবান কিছু থাকতে পারে?

কুহেলি বললো… না কিছুই পাওয়া যায়নি। এমন কী তিনি নিজেও একটা সস্তা খাটে ঘুমাতেন। আর বাড়িটারও এমন দশা যে সেটা নিয়ে তার দাদারও কোনো লাভ হবে না। প্রায় ভেঙ্গে পড়েছে। প্লাষ্টার খসে ইট বেরিয়ে পড়েছে। কিছু ঘর তো বসবাস এর অযোগ্য হয়ে পড়েছে। আর জায়গাটা এতই গ্রাম্য যে প্রমোটারদের নজরওদিকে পড়তে আরও ৫০ বছর লাগবে। তবে গার্গীকে তার ঠাকুরদা ভীষণ ভালোবাসত… আর গার্গীও।

তাই উইল যখন করেছেন…তখন কিছু না কিছু তিনি দিয়ে গেছেন এটা নিশ্চিত… কিন্তু কী যে দিয়েছেন সেটাই বোঝা যাচ্ছে না।ও হ্যাঁ… মৃত্যুর দুদিন আগে তিনি কুহেলিকে ডেকে একটা কাগজ দিয়েছিলেন। তাতে একটা কবিতা লেখা… লেখাটা আমাকে দেখিয়েছিল গার্গী। গুরুজনদের উপদেশ টাইপ এর কবিতা।

চাঁদ টাদ নিয়ে কিসব রূপক যেন। বোঝা মুস্কিল… তবে জীবনে কিভাবে চলা উচিত… মন্দ সময় এলে ভয় না পেতে উপদেশ… এই সব লেখা। বলেছেন কবিতাটা যেন গার্গী হারিয়ে না ফেলে… তার কাছে রেখে দেয়। আর ভালো করে খুঁটিয়ে পড়ে মানে বুঝে সেই ভাবে চলার চেষ্টা করতে।

শুনতে শুনতে তমালের মুখ উজ্জ্বল হয়ে উঠতে লাগলো। তার ষষ্ঠ ইন্দ্রিয় তাকে বলছেওটা শুধু কবিতা নয়… আরও গুরুত্বপূর্ণ কিছু… সে বললো… কবিতাটা তোমার মনে আছে কুহেলি?

কুহেলি বললো… না… লম্বা একটা কবিতা। আর খুব উচ্চ মানেরও নয়… মনে নেই তমালদা।

তমাল বললো… ইন্টারেস্টিং… খুবই ইন্টারেস্টিং…!! আচ্ছা কুহেলি… তোমার বন্ধু থাকে কোথায়? মানে তার গ্রাম এর বাড়িটা কোথায়?

কুহেলি বললো… হুগলি তে।

তমাল বললো… গেলে হতো, ব্যাপারটা খুব টানছে আমাকে।

লাফিয়ে উঠলো কুহেলি… যাবে তমালদা? সত্যি যাবে? তুমি যদি কিছু উদ্ধার করে দিতে পারো… গার্গীর খুব উপকার হয়। বেচারী খুব দুরবস্থার ভিতর পড়েছে… ভালো স্টুডেন্ট… পড়াশুনাটাও চালাতে পারছেনা।

তমাল বললো… হ্যাঁ যাবো। তুমি গার্গীকে জানিয়ে দাও… কাল আমরা পৌঁছব… আর কবিতাটা যেন হাতছাড়া না করে।ওটা খুব জরুরী।

কুহেলি তমালের গলা জড়িয়ে ধরে চকাস করে গালে একটা চুমু খেয়ে বললো… থ্যাঙ্ক ইউ তমালদা… থ্যাঙ্ক ইউ ভেরী মাচ… উমমাহ্। তারপর একটু হতাশ হয়ে বললো… কিন্তু… গার্গীদের যা অবস্থা… তোমার পারিশ্রমিক কিভাবে দেবে সেটাই ভাবছি… তোমার ফি'স তো এখন অনেক !

তমাল বললো…ও দিতে না পারলে তুমি দেবে… আর মনে মনে কেসটা যখন নিয়েই নিয়েছি… তখন ফি'সটা তোমার থেকে এখনই নেয়া শুরু করি… কী বলো? বলেই কুহেলির মাই দুটো দুহাতে ধরে টিপতে শুরু করলো।

কুহেলি বললো… ইস… এটা বুঝি ফি'স? এটা আমার অধিকার… কাউকে দেবো না। এই ফি'স যদি চাও… তাহলে গার্গীই দেবে… আমি ব্যবস্থা করে দেবো…ও কিন্তু ভীষণ হট তমালদা… ভীষণ ভীষণ হট !

তমাল বললো তাহলে তো ফি'স এর ব্যবস্থা হয়েই গেলো… আর চিন্তা কিসের? কুহেলি তখনই গার্গীকে ফোন করলো… কাল সে আর তমাল যাবে এটা জানিয়ে দিয়ে কবিতাও সাবধানে রাখতে বললো। ততোক্ষনে তমাল তাদের গ্লাস দুটো আবার ভরে নিয়েছে… আর আইস কিউব মিশিয়ে নিয়েছে।

উলঙ্গ থাকার লজ্জা তখন কুহেলির একদম এ চলে গেছে… সে এখন একদম ফ্রী… চিৎ হয়ে পা ফাঁক করেই শুয়ে আছে, গুদটাও যে খুলে ফাঁক হয়ে আছে তাতে সে একটুও লজ্জা পাচ্ছে না… সেটা তাকে দেখলেই বোঝা যাচ্ছে। বিয়ারও লজ্জাটা কাটাতে একটু হেল্প করেছে… অল্প অল্প নেশাও হয়েছে কুহেলির।

সে কেমন একটা ঘোর লাগা চোখে তমালের দিকে তাকাছে… আর লোলুপ দৃষ্টিতে তার ঝুলন্ত বাঁড়াটা দেখচ্ে। মাঝে মাঝে জিভ দিয়ে ঠোঁট চেটে নিচ্ছে কুহেলি। তমাল গ্লাস তার দিকে এগিয়ে দিতে সে হাত বাড়িয়ে নিলো সেটা… তারপর যৌন-আবেদন পূর্ণ চাহুঁনি দিয়ে তর্জনী বেঁকিয়ে ইশারায় তমালকে কাছে ডাকল।

তমালও সম্মোহিতের মতো এগিয়ে গেলো তার দিকে। কুহেলির পেট এর উপর দুপাশে দুটো পা দিয়ে বসলো তমাল… শরীরের ভারটা হালকায় রাখলো যাতে কুহেলির কষ্ট নাহয়। তমালের নরম বাঁড়াটা একটা ইঁদুর এর মতো কুহেলির দুটো উঁচু হয়ে থাকা মাই এর ঠিক নীচেই শুয়ে আছে। কুহেলির ফর্সা শরীরের ব্যাকগ্রাউন্ডে তমালের ডার্ক বাঁড়াটা দারুন লাগছে দেখতে।

কুহেলি হাত বাড়িয়ে বাঁড়াটা টানলো মাই এর মাঝে আনার জন্য। তমাল কোমর সামনে ঠেলে সেটাকে এগিয়ে দিলো। কুহেলি দুহাতে মাই দুটো ধরে বাঁড়ার সাথে রগড়াতে লাগলো। ম্যাজিক এর মতো কয়েক মুহুর্তেই ঘুমন্ত ইঁদুর ফণা তোলা কেউটে হয়ে গেলো।

এখন আর কুহেলির শরীরে শুয়ে থাকতে চাইছে না সেটা, মাথা উঁচু করে দুলছে। কুহু জোর করে সেটা কে মাই এর খাঁজে চেপে দিয়ে দুপাশ থেকে মাই ঠেলে বন্দী করে ফেললো। তমালের বাঁড়ার মাসল্ এর সার্কুলার রিং আর শিরা গুলো ফুলে উঠে শক্ত হয়ে গেছে… সেগুলো এবার মাই এর নরম চামড়ায় চাপ ফেলে কুহেলির সুখ বাড়িয়ে তুলছে।

মাই এর বোঁটা গুলো দাঁড়িয়ে গিয়ে বুঝিয়ে দিচ্ছে সে কথা। তমাল বাঁড়াটা মাই এর খাঁজের ভিতর আগু পিছু করতে শুরু করলো। সামনে ঠেলে দিলে খাঁজ থেকে মাই ঠেলে বেরিয়ে যাচ্ছে বাঁড়াটা। কুহেলি সেটা দেখে নিজেই একটা বালিশ টেনে নিজের মাথার নীচে দিয়ে মুখটা সামনে ঝুঁকিয়ে নিলো… আর বাঁড়া বাইরে বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে জিভ দিয়ে চেটে দিতে লাগলো।

তমাল কোমরটা পুরো ঠেলে দিলো সামনে… বাঁড়াটা কুহেলির মুখের ভিতর ঢুকে গেলো… চুষতে শুরু করলো সে। কিছুক্ষণ চোষোর পরে মুখটা অল্প খুলে রাখলো। তমাল এবার কোমর নাড়াতে লাগলো।

মাই এর খাঁজে বাঁড়া আসা যাওয়া করছে আর সেই সঙ্গে কুহেলির মুখও ঢুকছে বেরোছে। মাই আর মুখ একই সঙ্গে চোদা খাচ্ছে কুহেলির। তমাল হাতের গ্লাস থেকে এক চুমুক বিয়ার নিতেই একটা বড় আইস কিউব তার মুখে ঢুকে গেলো… সেটা দাঁত দিয়ে কামড়ে ধরলো তমাল। তারপর পিছলে নীচের দিকে সরিয়ে আনল শরীর তা… আর বরফ এর টুকরোটা কুহেলির মাই এর বোঁটা দুটোয় ঘষতে লাগলো।

ইইইসসসসসসসস আআআহ উইই…, আওয়াজ বেরলো কুহেলির মুখ থেকে… বুকটা চিতিয়ে দিলো আরও। তমাল পুরো মাই জুড়ে বরফ ঘষতে লাগলো। ঠান্ডা বরফ স্পর্শ-কাতর মাইয়ে পড়তে শরীরে অদ্ভুত শিহরণ খেলে যাচ্ছে কুহেলির। লোমকূপ গুলো দাঁড়িয়ে গেলো তার। তমাল মাই ছেড়ে পেট এ নেমে এলো।

আঁকা বাঁকা রেখা তৈরী করে বরফ টুকরো ঘুরে বেড়ছে তার পেট জুড়ে। এক সময় নাভির ফুটোর চারপাশে গোল হয়ে ঘুরতে লাগলো সেটা। তমাল কুহেলির গভীর নাভিতে আইস কিউবটা জিভ দিয়ে ঠেলে ঢুকিয়ে দিলো…

তারপর চারপাশটা জিভ দিয়ে চাটতে লাগলো। থরথর করে কেঁপে উঠলো কুহেলি। বেশীক্ষণ সে বরফটা নাভির ভিতর রাখতে পারছেনা… শরীর এ মোচড় দিতে শুরু করলো সে। তমাল আবার দাঁত এ তুলে নিলো কিউবটা। তারপর চলে এলো কুহেলির গুদের উপর।

কুহেলির ক্লিটটা স্বাভাবিক এর তুলনায় একটু বড়। উত্তেজনায় সেটা এখন বাচ্চা ছেলের নুনুর আকার ধারণ করেছে… আর গুদের চামড়ার ফোল্ড থেকে বেরিয়ে এসে তিরতির করে কাঁপছে… ক্লিট এর মাথাটা লাল হয়ে আছে। তমাল বরফটা ক্লিট এর মাথায় চেপে ধরলো। ধনুষ্টঙ্কার রুগীর মতো লাফিয়ে উঠলো কুহেলি।

তমালের মাথাটা ঠেলে সরিয়ে দিলো, আর উফফ্ফফফ্ফ ইসসসশ ইসসসসশ আআআহ শয়তার ছেলে…!! কী করছে আমাকে নিয়ে দেখো… মেরেই ফেলবে আমাকে পাজিটা… ঊহ ঊওহ্ উহ আআআআআহ… বলতে লাগলো। তমাল আবার বরফটা ক্লিট এর চারপাশে আর গুদের ঠোঁটের উপর ঘষতে লাগলো… আর হাত বাড়িয়ে পালা করে কুহেলির মাই দুটো চটকাতে লাগলো।

কল কল করে কুহেলির গুদ থেকে রস বেরোতে লাগলো। সে তমালের চুলের মুঠি খামছে ধরে আছে… তার ভীষণ ভালো লাগছে… আবার বরফের ছোঁয়া বেশীক্ষণ সহ্যও করতে পারছেনা। তাই সে যেন দ্বিধায় আছে তমালের মুখটা গুদ থেকে সরিয়ে দেবে… নাকি গুদের উপর চেপে ধরবে। তমাল আবার আইসটা ক্লিট এ চেপে ধরলো…

এবার সে কুহেলির শরীরের উপর চেপে নেই… তার দু'পায়ের মাঝে আছে… কুহেলি ওই সুখ সহ্য করতে না পেরে… সসসসসশ উফফ্ফফফ্ফফ করে শব্দ করে পা দুটো কে শূন্যে তুলে ফেললো… আর তার পাছার ফুটোটা উপরে উঠে এলো।

তমাল বরফ টুকরোটা এবার তার পাছার ফুটোর উপর চেপে ধরলো। চাবুক এর মতো সপাং করে পা দুটো আবার নামিয়ে আনল কুহেলি। আর পা দুটো পড়লো তমালের দুই কাঁধে। এতক্ষণ ঘষতে ঘষতে বরফটা ছোট হয়ে গেছিল… তাই তমাল সেটা গিলে ফেললো… আর কুহেলির গুদটা চাটতে শুরু করলো।

ঠান্ডায় অবশ হয়ে আছে কুহেলির গুদ… গরম ধারালো জিভ এর ঘষা তাই তার ভীষণ ভালো লাগছে। বরফ সরে যেতেই তার দ্বিধাও সরে গেলো। এবার সে তমালের মাথাটা গুদে চেপে ধরে কোমর নাড়িয়ে গুদটা তমালের মুখে রগড়াতে লাগলো। আআআআহ আআআহ জান… কী করছো তুমি…! ঊওহ্ ঊহ এত আদর করে কেউ সুখ দেয় না…

আমার বিবাহ্িত বন্ধুদের কাছেও শুনেছি… তাদের বরেরাও এমন করে না তাদের নিয়ে… উফফ্ফফ উফফ্ফফ ইসসসস্… কী স্বর্গ সুখ দাও তুমি… মনে হয় তোমার সাথে একবার চোদাচুদির পরে মরে গেলেও ক্ষতি নেই… ঊওহ্ ঊওহ্ আআআহ… গুদের ভিতরটা মোমের মতো গলে যাচ্ছে তমালদা…। চাটো আরও চাটো… চেটে চেটে খেয়ে নাও তোমার কুহেলির গুদটা… আআহ আআহ ঊওহ্ আমি আর পারবো না থাকতে… বেরিয়ে যাবে আমার… জিভটা ঢোকাও সোনা… জোরে জোরে জিভ চোদা দাও আমাকে… উইই উইইই উফফ্ফফফ্ আআআআআআহ…। অনর্গল বলে চলেছে কুহেলি…!

তমাল তার জিভটা ঠেলে ঢুকিয়ে দিলো গুদের ভিতর। তারপর জোরে জোরে ইন আউট করতে লাগলো। কুহেলি পাগলের মতো ছটফট করছে আর তল ঠাপ দিয়ে তমালের মুখে গুদ দিয়ে বাড়ি মারছে… তমাল ভীষণ জোরে জিভ চোদা দিয়ে চলেছে… কুহেলি আর গুদের জল ধরে রাখতে পারলো না… ইইইইইইইই... আআআহ আআহ… উফফ্ফফ উফফ্ফফ…, খসে গেলো আমার… গুদের জল খসে গেলো তমালদা…। আআহ আআহ উককক্ক্ক্ক…! উউমমগগঘহ্…! ঊঃ…! ঈককক্ক…… বলতে বলতে তমালের মুখে গুদের জল খসিয়ে দিয়ে শান্ত হয়ে গেলো। তমাল গুদ থেকে মুখ তুলে এক চুমুকে পুরো বিয়ারটা গিলে নিয়ে চোদার জন্য রেডি হয়ে গেলো। কুহেলি কে সাইড করে শুইয়ে দিলো।

তারপর কুহেলির পা দুটো ভাঁজ করে তার হাতে ধরিয়ে দিলো। কুহেলি নিজের হাটুর নীচে হাত ঢুকিয়ে টেনে রাখলো পা দুটো। উফফ্ফফ কুহেলির পাছাটা এখন একটা প্রমান সাইজ এর তানপুরার মতো লাগছে… মোটা মোটা কলাগাছের মতো থাই, তার মাঝখানে ফোলা গুদটা অসাধারণ দেখাচ্ছে।

তমাল গুদের সঙ্গে ৯০ ডিগ্রী অ্যাঙ্গেলে শুয়ে বাঁড়াটা গুদে লাগিয়ে জোরে একটা ঠাপ মারল… গুদের ঠোঁট দুপাশে সরে গিয়ে বাঁড়াটাকে ঢোকার রাস্তা করে দিলো… তারপর পুরো বাঁড়াটা গিলে নিলো। তমাল সবসময়ই অল্প বাল রাখে… সেগুলো কুহেলির ফাঁক হয়ে যাওয়া পাছার ফুটোতে ঘষা লাগছে। একটু কেঁপে উঠলো কুহেলি। তমাল খুব ধীর গতিতে বাঁড়াটা ঢোকাতে বের করতে লাগলো। গুদের রসে চক চক করছে বাঁড়াটা।

আস্তে আস্তে ঠাপের গতি বাড়তে লাগলো। এই পজিশনে কুহেলির গুদটা টাইট হয়ে আছে… ঘষা লেগে তমালের দারুন সুখ হচ্ছে… বাঁড়া ঠাঁটিয়ে শক্ত হয়ে গেলো ভীষণ। কুহেলির নরম গুদে লোহার ডান্ডার মতো গুঁতো মারছে সেটা। প্রত্যেক ঠাপে কুহেলি একটু পিছিয়ে যাচ্ছে… মনে হয় ওই ভাবে ভাঁজ হয়ে থাকার জন্য তার জরায়ুটা অনেকটা নীচে নেমে এসেছে… ঠাপের সময় তমালের বাঁড়া সেটাকে ঠেলে ভিতরে পাঠিয়ে দিচ্ছে।

দেখতে দেখতে তমাল খুব উত্তেজিত হয়ে পড়লো… বিয়ারও কাজ করা শুরু করে দিয়েছে… সে ভীষণ জোরে চুদতে লাগলো কুহেলিকে। কুহেলিও আবার পাছা দোলাতে শুরু করে দিয়েছে। ঠাপ গুলো সত্যিই তার পেটে ঢুকে যাচ্ছে। সে আবার সমস্ত শরীর দিয়ে চোদন-সুখ অনুভব করতে শুরু করলো।

তমাল এখন দুরন্ত গতিতে চুদে চলেছে। মিনিট পাঁচেক পরেই সে বুঝলো তার মাল বেরোবার সময় হয়েছে। সে কুহেলির একটা পা এক হাত দিয়ে সোজা উপর দিকে তুলে ধরলো। গুদটা আলগা হয়ে যেতেই ঠাপের স্পীড আরও বেড়ে গেলো।

আআআআহ আআআহ উহ… চোদো তমালদা… এভাবেই রাম চোদা চোদো আমাকে… ইইসসসশ উফফ্ফ উফফ্ফফ… ফাটিয়ে দাও গুদটা চুদে চুদে…। ঊঃ মাআ গো… কী ঠাপ পড়ছে আমার গুদে…। এ সুখ আমার আর সহ্য হচ্ছে না…। আআআহ মরে যাবো আমি…। উহ চোদো চোদো চোদো চোদো চোদো চোদো…। উফফ্ফফফ্ফফফ…, গোঙাতে লাগলো কুহেলি।

তমাল তার সব মনোযোগ মাল খসানোর দিকে দিলো। কুহেলি এবার আরও ঘুরে গিয়ে ভাঁজ হয়ে তমালের পা দুটো বুকে জড়িয়ে ধরলো। অসাধারণ একটা আংগল তৈরী হলো এবার। সাধারণ ভাবে মানুষ চোদার সময় বাঁড়া যে দিক করে ঢোকে… এখন ঢুকছে তার উল্টো।

এবার তমালের বাল কুহেলির ক্লিট এ ঘষা খাচ্ছে। তমাল বুঝতে পড়লো এখনই খসবে তার। সে বললো… নাও নাও কুহেলি… আমার আসছে… তোমার গুদে গরম মাল ঢালছি আমি… ঊওহ্ ঊওহ্ আআহ…। কুহেলিও ভীষণ জোরে কোমর নাড়াতে লাগলো… আর বললো… হ্যাঁ, হ্যাঁ… দাও তমালদা দাও,তোমার মালে আমার গুদ ভাসিয়ে দাও… ইসস্ ইসস্ আআহ আমিও আর পারছি না… আমারও আবার খসবে… চোদো চোদো তোমার কুহেলি কে চুদে সুখের স্বর্গে নিয়ে যাও… তোমার গরম মাল গুলো ঢেলে দাও গুদের ভিতর… ঊওহ্ আআহ উফফ্ফফফ্ ইসসসশ…, তমাল ভীষণ জোরে কয়েকটা ঠাপ দিয়ে বাঁড়াটা ঠেসে ধরলো কুহেলির জরায়ুর মুখে আর উগরে দিলো গরম থকথকে ফ্যাদা…।

সেই গরম স্পর্শ জরায়ুতে পড়তেই শরীর মুচড়ে কুহেলিও গুদের জল খসিয়ে দিয়ে কাঁপতে লাগলো……, ফাঁকা বাড়িতে তমাল আর কুহেলির এই শরীরের খেলা চলতেই থাকলো। দুজনেই খাবার কিনতে বাইরে যাওয়া ছাড়া সারাদিন-রাত উলঙ্গ হয়েই কাটলো। আর মাঝে মাঝেই দুজনে দুজন কে সুখের সাগরে ভাসিয়ে দিতে লাগলো।

এভাবেই কেটে গেলো সারা দিন আর পুরো রাত। সকলে উঠে তারা গার্গীদের বাড়িতে যাবার জন্য তৈরী হয়ে নিলো। কুহেলির কলেজ এখন ছুটি… তাই ফেরার তারা নেই, আর শুধু কুন্তলা কে বলে এসেছে যে তমালের কাছে আসছে… তাই চিন্তাও করবে না কেউ।

কিন্তু সমস্যাটা অন্য জায়গায় ছিল, কুহেলি ভেবেছিল সে ২/৩ দিন থেকে ফিরে যাবে, গার্গীদের বাড়ি যাবার প্ল্যান ছিল না তাই জামা কাপড়ও আনেনি বেশি একটা। হাওড়া স্টেশনে পৌছানোর আগে তমাল কুহেলিকে নিয়ে নিউ মার্কেট থেকে বেশ কয়েকটা ড্রেস কিনে দিলো… একটা ব্যাগ এবং কয়েকটা ব্রা প্যান্টিও কিনল তমালের পছন্দ মতো।

হাওড়া এসে ট্রেন ধরে পৌঁছে গেলো হুগলি স্টেশনে। স্টেশন থেকে বাসে করে পৌঁছালো খানপুর বলে একটা জায়গায়। তারপর ট্রেকারে করে হাজির হলো গার্গীদের গ্রামে। জার্নিটা বেশ ক্লান্তিকর হয়ে গেলো। তমাল আর কুহেলি দুজনে পরিশ্রান্ত হয়ে পড়েছে।

কিন্তু গার্গীদের গ্রামটা দেখে মন ভালো হয়ে গেলো। কলকাতার ধুলো ধোঁয়া থেকে অনেক দূরে নির্মল পরিবেশটা ভালো লাগছে ভীষণ। গাছপালা গুলোও অনেক সতেজ। সবাই জানে গাছের পাতার রং সবুজ… কিন্তু কলকাতার গাছ কে সবুজ বলতে ইছা করে না… সবুজ রংটাও কেমন যেন বিষন্নও সেখানে।

এখানে সব কিছু শুধু উজ্জ্বল সবুজই নয়, সবুজেএর যতো গুলো শেড হওয়া সম্ভব… সব গুলোই রয়েছে জড়াজড়ি করে। সেই সবুজের মেলায় কুহেলি আর তমালই শুধু কলকাতার গাছেদের মতো ধূসর বিষণ্ণতা মেখে দাঁড়িয়ে রয়েছে বেমানান হয়ে। গ্রামটার নাম গরলমুরি। নাম এর ভিতরে একটা রহস্যের হাতছানি আছে। শুধু নামটা শুনেই তমাল ভীষণ আকর্ষন বোধ করেছিল।

এক রাস ধুলো উড়িয়ে এসে সেই ধুলোর মেঘের ভিতরে তাদের নামিয়ে দিয়ে গেলো ট্রেকার। যেখানে ওরা নামলো… সেটা একটা ফাঁকা জায়গা। স্টপেজ বোঝানোর জন্যই যেন জোর করে একটা চায়ের দোকান রয়েছে। যেমন প্রত্যন্ত কোনো গ্রামে পোষ্ট অফিস বদ্ধ হয়েও, থাকে… যদি ভুল করে কোনো চিঠি এসে পরে… অনেকটা সেই রকম।

চায়ের দোকানটার মাথায় এক সময় সাইনবোর্ডও ছিল, কিন্তু তাকে মাথায় তুলে রাখতে দোকানটা যেন আর রাজী নয়, তাই অবহেলায় এক পাশে পড়ে রয়েছে। তমাল বললো… চলো একটু চা খাওয়া যাক… পরোপকারের এমন সুযোগ বেশিইকটা পাবে না।

কুহেলি বললো… চলো। দুজনে চায়ের দোকানে পৌঁছে চায়ের কাপ, কেট্‌লি… স্টোব… সবই দেখলো… শুধু দেখতে পেলো না দোকানদার কে। দুজনেই এদিকওদিক তাকাতে লাগলো। দোকান খুলে রেখে কোথায় চলে গেলো লোকটা? অবশ্য গেলেই বা কী? এতটাই জন-বিরল জায়গাটা যে চোরও বোধ হয় এখানে বিরল প্রজাতি।

আর চুরি করবেই বা কী?… পেট এ কনুই এর খোঁচা খেয়ে তমাল কুহেলির দিকে তাকতেই দেখলো সে হাসছে… আর চোখের ইশারায় তাকে কিছু দেখাচ্ছে। তার দৃষ্টি অনুসরণ করে দেখলো… সাইনবোর্ডটা যেখানে পড়ে আছে… তার পিছন থেকে উঁকি মারছে একটা ঝালমুড়ির বাক্স… ট্রেনে যে বাক্স করে ঝালমুড়ি বিক্রি হয়… যে গুলো দেখলে মনে হয় মা মরা এক গাদা ছোট ছোট ছেলে-পুলে কোলে পিঠে ঝুলিয়ে বাবা ঘুরে বেড়াছে…। সেই রকম একটা বাক্স।

কুহেলি বললো… খিদে লেগেছে… লোকটা থাকলে ঝালমুরি আর চা ভালই লাগতো।

তমাল বললো না বাবা… বাক্সটার সামনে সাইগ্নবোর্ড এ কী লেখা দেখেচ্ছো? গরল-মুড়ি…। আমি অন্তত এই জনও-বিরল জায়গায়… বিষ মাখা মুড়ি খেতে পারবো না… দুজনেই হো হো করে হেসে উঠলো। তমাল আর কুহেলি খুনসুটি আর ইয়ার্কিতে এতই মশগুল ছিল যে কেউ তাদের ডাকছে… শুনতেই পেলো না প্রথমে।

হাসি থামতে হঠাৎ কানে এলো… এই কুহু… কুহেলি?… কী রে কালা হয়ে গেলি নাকি…। এই যে… এদিকে… কী রে হতচ্ছাড়ি…। রাস্তার ওপার থেকে এক হাতে সাইকেলের হ্যাঁন্ডল ধরে অন্য হাত নাড়িয়ে একটা মেয়ে তাদের ডাকছে।

তমাল আর কুহেলি দুজনই সেদিকে তাকলো… প্রায় সঙ্গে সঙ্গেই ছুটে গেলো কুহেলি…… আরেএএ…। গাআর্গিইইইই…। তুইইই…… এমন ভাবে ছুটলো যে কলকাতা হলে কম পক্ষে তিনটে গাড়ির নীচে চাপা পড়ত… কিন্তু এখানে গার্গী নামের মেয়েটা চাপা পড়লো কুহেলির আলিঙ্গনে।

কুহেলি তার গলা জড়িয়ে ধরেছে এত জোরে যে আর একটু হলে কুহেলি, গার্গী… আর সাইকেল… তিনজন এ গড়াগড়ি খেত। কোনো রকমে কুহেলিকে ছাড়িয়ে সাইকেল স্ট্যান্ড করতে করতে গার্গী বললো… বাব্বাহ্্…! এতক্ষণ ধরে ডাকছি… কী এত কথা বলছিলি?

কুহেলি বললো… তোদের চায়ের দোকানদারকে খুঁজছিলাম। গার্গী বললো… কে? জগাই দা? সে তো এখন বাড়িতে ঘুমাচ্ছে… আসবে সেই বিকালে… যখন অফিস থেকে লোক জন ফিরতে শুরু করবে… এখন বেশি কেউ আসে না।

কুহেলি বললো… হ্যাঁ সেই জন্যই মালপত্রের সাথে “পয়জন” বোর্ড ঝুলিয়ে দিয়ে গেছে।

গার্গী বললো… মানে?

কুহেলি হাসতে হাসতে বললো…ওই যে? “গরল”?

দুজন এ হেসে উঠলো। দুই বন্ধুকে পুনর্মিলন এর একটু সুযোগ দিয়ে তারপর তমাল তাদের দিকে হাঁটতে শুরু করলো। তার চোখ কেড়ে নিয়েছে গার্গী… আপনা থেকেই মুখ দিয়ে বেরিয়ে এলো একটা শব্দ…ওয়াও ! দারুন মিষ্টি দেখতে মেয়েটা… তবে রসগোল্লা টাইপ নয় মোটেই। ভীষণ ভালো ফিগার। সস্তা একটা সালোয়ার কামিজ পড়ে আছে… একটু বেশিই ঢোলা… তারপরেও তার শরীরের ভাস্কর্য লুকিয়ে রাখতে পারেনি।

কুহেলি আর গার্গীর পাশে এসে দাঁড়ালো তমাল… গার্গী নমস্কার করে বললো… কেমন আছেন তমালদা? এত আন্তরিকতার সাথে বললো… যেন তমাল তার কতদিনের চেনা।

তমাল উপলব্ধি করলো… গাছের সবুজ রং… দূষণহীন বাতাস… ধোঁয়মুক্ত আকাশের মতো আন্তরিকতাটাও এখানে জীবিত রয়েছে। তমালও মিষ্টি করে হেসে জবাব দিলো… ভালো আছি গার্গী। তুমি ভালো তো?

গার্গী মাথা নাড়লো।

তমাল বললো… সাইকেল এ এসেছ, কতোটা দূর তোমাদের বাড়ি এখন থেকে?

গার্গী বললো… মিনিট দশেক লাগবে হেঁটে গেলে।

তমাল বললো… তাহলে চলো… যাওয়া যাক। তারপর সাইকেল এর ক্যারিয়ার এ নিজের সূটকেসটা তুলে কুহেলির বাগটা হ্যাঁন্ডল এ ঝুলিয়ে সাইকেলটা নিজেই ঠেলতে লাগলো তমাল, কুহেলি আর গার্গী হাত ধরাধরি করে পাশে পাশে চলেছে।

পাকা রাস্তা ছেড়ে তারা কাঁচা রাস্তায় নেমে এলো… তমাল জিজ্ঞেস করলো… এ দিকটা তো বেশ নির্জন।

গার্গী বললো… হ্যাঁ। আগে আমাদের বাড়ির যখন ভালো সময় ছিল… রাস্তা ঘাট চওড়া ছিল আর পরিস্কার ছিল। অবস্থা পরে যেতেই আমাদের সঙ্গে সঙ্গে রাস্তাও নিজের জৌলুস হারিয়েছে তমালদা… বিষন্ন এক টুকরো হাসি দেখা গেলো গার্গীর মুখে।

এক সময় তারা পৌঁছে গেলো গার্গীদের বাড়ির সামনে…… ……গার্গীদের বাড়িতে ঢোকার ঠিক আগে থমকে দাঁড়িয়ে পড়লো তমাল। তার মনটা খুব খারাপ হয়ে গেলো। সে যেন একটা ইতিহাস এর সামনে দাঁড়িয়ে আছে। ১০০ বছর আগে ফিরে গেলো সে যেন… মনের চোখে দেখতে পেলো… সেই সময় এ বাড়িতে ঢুকতে হলে উর্দি পরা দারোয়ান এর প্রশ্নের জবাব দিয়ে তাকে সন্তুষ্ট করতে হতো আগে… তারপর বিশাল তালা খুলে প্রকান্ড লোহার গেট দুপাশে সরে যেতে যেতে গোল নুড়ি-পাথর বসানো রাস্তায় স্বাগত জানাতো। প্রকান্ড উঠান পেরিয়ে প্রাসাদ-সম বাড়িতে পৌঁছাতে হতো।

উঠানের মাঝে একটা পাথরের মূর্তি… সামনের পা দুটো শূন্যে  তুলে দুরন্ত গতির রাস টেনে থমকে দাঁড়িয়ে সৌর্য আর দম্ভের প্রকাশ করছে একটা পেশী বহুল ঘোড়া। আজও সবই আছে…

কিন্তু কালের নিষ্ঠুরতায় আর নিজেদের উশৃঙখলতায় ক্ষয়-রোগে জরা-জীর্ন দশা। বিশাল লোহার গেট আজ আর নেই… সস্তা কাঠ দিয়ে কোনো রকমে একটা কাপাট তৈরী করা হয়েছে… যা দুপাশের রাজকীয় স্তম্ভ দুটোর সঙ্গে…

যদিও তারাও বার্ধক্যে নুয়ে পড়েছে… একান্তই বে-মানান। অবশ্য গেটে কাপাট লাগানোর দরকার এ ছিল না… কারণ চারপাশের পাঁচিলে গেট এর চাইতেও বড় বড় ছিদ্র তৈরী হয়েছে। কাপাটটা শুধু যেন এ বাড়ির লুপ্ত-সম্মান কে শেষ শ্রদ্ধা জানতেই তৈরী হয়েছে… কার্যকারিতা নেই কোনো।

গার্গী তাদের দুজনকে নিয়ে গেট ঠেলে ভিতরে ঢুকলো… আগেকার দিন হলে হয়তো এই সময় কোথাও শঙখ বেজে উঠলো, কিন্তু এখন শুধু ঘুন ধরা কাঠের পাল্লায় লাগানো মরছে ধরা লোহার কব্জার আর্তনাদ ছাড়া আর কোনো শব্দ হলোনা।

রাস্তাটা এখনো নুড়ি-পাথর বিছানো… কারণ পাথর সহজে ক্ষয়ে যায় না। কালের সাক্ষী দিতে তারা অনেকদিন অবিকৃত থাকে, যদিও ঘনত্ব হারিয়েছে। উঠানের মূর্তিটার কাছে এসে আবার দাঁড়িয়ে পড়লো তমাল। অসাধারণ ভাস্কর্য… খুব বেশি বড় নয় পাথরের ঘোড়াটা… তবে বিখ্যাত কোনো শিল্পী অনেক যত্ন নিয়ে বানিয়েছিল… দেখলেই বোঝা যায়। উচ্চতায় ৭ ফুট মতো হবে…

কিন্তু ঘোড়াটার ফুলে ওঠা পেশী থেকে এখনো যেন শক্তি চুঁইয়ে পড়ছে। তমাল একবার হাত বললোো ঘোড়াটার গায়ে। তারপর এগিয়ে চলল সামনে। কুহেলি যেমন বলেছিল… তেমনই জীর্ণ দশা বাড়িটার। দোতলা বাড়ি… রূমও অনেক গুলো, কিন্তু তার ক'টা যে বসবাস যোগ্য আছে… সে বিষয়ে সন্দেহ জাগে।

বাড়িটার নির্মাণ শৈলীও একটু অদ্ভুত। পাথর আর ইটের সংমিশ্রণে তৈরী বাড়িটা। কিছু কিছু অংশ পাথর দিয়ে তৈরী… বাকিটা ইটের। যে অংশ গুলো পাথরের সেগুলো এখনো অবিকৃত রয়েছে… ইট প্রায় ক্ষয়ে গেছে,

আর এই পরিত্যক্ত  বাড়িটাকে আরও অদ্ভুত করেছে। রাজা ভিখারীর পোষাক পড়লে যেমন দেখতে ভালো লাগে … অনেকটা সেরকম। সামনে অনেক গুলো বড় বড় পাথরের থাম… আর মাঝখানে একটা গাড়ি-বারান্দা রয়েছে পাথরের।

এই থামগুলো না থাকলে হয়তো ভেঙ্গেই পড়ে যেতো বাড়িটা। গাড়ি-বারান্দা তার উপরে একটা তিন-কোণা মুকুট এর মতো চূড়া রয়েছে… যেমন আগেকার দিনের জমিদার বাড়িতে দেখা যেতো। তার নীচে চওড়া একটা বর্ডার… তাতে খোপ খোপ করা… প্রতিটা খোপে পাথর কেটে বিভিন্ন উপদেশ মূলক গল্পের ছবি খোদাই করা…

কোনটাতে খরগোশ আর কচ্ছপ এর দৌড় প্রতিযোগিতা… কোনটাতে শৃগাল এর আঙ্গুর ফল নাগল না পাওয়া… কোনটাতে কলসিতে কাক এর পাথর ফেলা…। আবার কোনটাতে সিংহ আর ইঁদুর এর ছবি খোদাই করা।

এত সুন্দর করে খোদাই করা হয়েছে যে প্রতিটা ছবি জীবন্ত মনে হয়। তমাল সেদিকে কিছুক্ষণ মন্ত্র-মুগ্ধের মতো তাকিয়ে থাকলো।

কই তমালদা… আসুন… গার্গীর ডাকে মুগ্ধতা কাটলো তমালের… হ্যাঁ… চলো…বলে গার্গীর সঙ্গে ভিতরে ঢুকল তমাল আর কুহেলি।
[+] 3 users Like kingsuk-tomal's post
Like Reply
#3
Rainbow 
গার্গী প্রথমেই নিয়ে গেলো একটা ঘরে। একটা তক্তপোশে এক বৃদ্ধ শুয়ে আছেন। গার্গী পরিচয় করলো… আমার বাবা… তমাল নমস্কার করতেই তিনি উঠে বসতে গেলেন…

আর কাশির দমকে আবার বেঁকে গেলেন।বালিশে মুখ গুঁজে কাশতে লাগলেন তিনি… গার্গী এগিয়ে গিয়ে তার পিঠে হাত ঘষে দিতে লাগলো। তারপর এক গ্লাস জল এগিয়ে দিলো।

কোনো রকমে জল এর গ্লাস এ চুমুক দিয়ে আবার শুয়ে পড়লেন বৃদ্ধ… তমাল বললো… থাক,ওনাকে বিশ্রাম করতে দাও… পরে আলাপ করা যাবে।

তারপর গার্গী সিঁড়ি দিয়ে দোতলায় উঠে একদম কোণের একটা ঘরে নিয়ে গেলো। সেখানে একজন বছর চল্লিশের মহিলা বসে আছেন।

গার্গী বললো… আমার বৌদি… ভদ্র মহিলা নমস্কার করে বললেন… আমার নাম তৃষা…। তৃষা রায়চৌধুরী…। বসুন… একটু চা করে আনি।

তমালেরও খুব চা তেষ্টা পেয়েছিল… তাই আর ভদ্রতা করে না বললো না।

তৃষা চলে যেতে তমাল বললো… তোমার দাদা কোথায়?

গার্গীর মুখটা থমথমে হয়ে গেলো… বললো… তার কথা আর বলবেন না… আছে কোনো তাস বা মদ এর আড্ডায়।

তমাল আর কথা বাড়ালো না। ঘুরে ঘুরে ঘরটা দেখলো তমাল।দারিদ্রের চিহ্ন নিপুণ হাতে ঢাকার চেষ্টা করা হয়েছে,

গার্গীর বৌদি বেশ গোছালো বোঝাই যায়…আর তাদের দারিদ্র নিয়ে লজ্জিত ও। দেয়াল এর প্লাস্টর খসে ইট বেরিয়ে পড়েছে… সেখানেই রুচি সম্মতো ভাবে সূচিশিল্প বা হাতে আঁকা ছবি দিয়ে সুন্দর করে সাজিয়ে দিয়েছেন তিনি।

সাধারণ সব জিনিসও যার যার নিজের জায়গায় রয়েছে… টেবিল এর উপর অনেক বই পত্রও দেখলো তমাল… নেড়েচেড়ে দেখচ্িল তমাল…

গার্গী বললো… বৌদি গল্পের বই এর পোকা… আর গোয়েন্দা গল্পের তো অন্ধ-ভক্ত।

তমাল বললো… আমার আসার উদ্দেশ্যটা বলোনি নিশ্চয়?

গার্গী বললো, তা বলিনি বটে… তবে বৌদি কিছু সন্দেহ করেছে।

তমাল বললো… ভালো কথা… আমাদের কী পরিচয় দিয়েছ?

গার্গী বললো… কুহেলিকে সবাই চেনে এ বাড়িতে… আর আপনি হলেন তার দূর সম্পর্কের দাদা। কখনো গ্রাম দেখেন নি… তাই গ্রাম দেখতে এসেছেন।

তমাল বললো… যাক… সম্পর্কটা দূরে রেখে ভালই করেছ… তারপর দুষ্টু হাসি দিলো চোখ টিপে। তৃষা বৌদি চা নিয়ে এলে সবাই চা শেষ করলো নীরবে।

তারপর তৃষা বৌদি বললো…ওদের ঘরে নিয়ে যাও গার্গী… এত দূর থেকে এসেছে… খুব ক্লান্ত নিশ্চয়ই।

তমাল বললো… না না… ক্লান্ত বেশি নই… তবে ফ্রেশ হয়ে গ্রামটা একটু ঘুরে দেখবো।

তৃষা বললো… হ্যাঁ গ্রাম দেখতে এসেছেন… সে তো দেখবেনই… যান ফ্রেশ হয়ে নিন…

গার্গী নিয়ে যাবে। তমাল বললো… আমি আপনার থেকে ছোট… আমাকে আপনি বলবেন না প্লীজ।তৃষা বললো… আচ্ছা… তাই হবে …, 
প্রত্যেক তলাতে ৬টা করে রূম। দোতলার এক কোণে গার্গীর দাদা বৌদি থাকেন… অন্য কোনায় তমালের থাকার ব্যবস্থা হয়েছে… তার পাশের ঘরে থাকবে গার্গী আর কুহেলি।

গার্গীদের বাড়িতে ওভারহেড ওয়াটর ট্যাঙ্কের ব্যবস্থা নেই। ইলেক্ট্রিসিটি আছে যদিও… তবে পাম্প লাগানো হয়নি। নীচে কলঘরে টিউবওয়েল বসানো আছে। সেখান থেকেই জল আনতে হয় দোতলায়।

দোতলায় একটা কমন বাথরুম আছে। সেখানে চৌবাচ্চায় জল ভরা আছে। তমাল নিজের জন্য বরাদ্দ ঘরে ব্যাগ রেখে ফ্রেশ হয়ে নিলো।

কুহেলি ফ্রেশ হবার পরে তমাল গার্গীকে বললো… চলো তোমাদের গ্রামটা ঘুরে আসি।

গার্গী বললো, এখনই যাবেন?

তমাল বললো… হ্যাঁ চলো এখনই যাই… আর তুমি কুহেলির বন্ধু… আমাকে আপনি বোলোনা… তুমিই বলো। গার্গী একটু হেসে ঘাড় নাড়লো।

তমাল আবার বললো… ভালো কথা… তোমার ঠাকুরদা যে কবিতাটা দিয়েছেন তোমাকে…ওটা সঙ্গে নাও। গার্গী আবার ঘাড় নেড়ে সেটা আনতে নিজের ঘরে চলে গেলো।

তিনজনে মেঠো পথ দিয়ে হাঁটতে হাঁটতে গ্রামটা ঘুরে দেখচ্ে। জায়গাটা এখনো সত্যিকারের গ্রামই রয়েছে। আধুনিকতা ঢোকার চেষ্টা করছে বটে, তবে এখনো খুব একটা সুবিধা করে উঠতে পারেনি। ছাড়া ছাড়া কিছু ঘরবাড়ি রয়েছে… কেউ কেউ অল্প বিস্তর পাকা করে নিয়েছে… তবে বেশির ভাগই কাঁচা। গার্গীদের বাড়ি থেকে বেশ খানিকটা দূরে একটা নির্জন জায়গায় চলে এলো ওরা হাঁটতে হাঁটতে।

সামনে একটা খাল দেখলো… বেশ বড়। সেদিকে তমাল তাকিয়ে আছে দেখে গার্গী বললো… এটা আগে এক সময় শাখা-নদী ছিল… এখন মজে গেছে বলে পঞ্চায়েত থেকে সংস্কার করে চাষ-বাস এর জন্য জল সরবরাহ করার কাজে ব্যবহার করা হয়।

তমাল মাথা নেড়ে বোঝালো… বুঝেছে সে। খাল এর পারটা বেশ উঁচু… আর ঝোপ ঝাড়ে ভর্তি সাইড দুটো।ওরা উঁচু পার থেকে একটু নেমে এসে ঢালের উপর একটা ফাঁকা জায়গায় বসলো… উপর থেকে দেখা যাচ্ছেনা ওদের।

তমালের দুপাশে গার্গী আর কুহেলি বসলো। তমাল বললো, কই দেখি কাগজটা দাও গার্গী। সেটা হাতে নিয়ে নেড়েচেড়ে দেখলো তমাল। খুব পুরানো একটা কাগজ… লাল হয়ে ছোপ ছোপ দাগ পড়ে গেছে। বেশ শক্তও হয়ে গেছে… চাপ দিলে ভেঙ্গে যাবে এমন ভয়ও রয়েছে।

তমাল সাবধানে কাগজটার ভাঁজ খুলে দেখলো ফাউন্টেন পেনে লেখা একটা লম্বা কবিতা। একবার চোখ বুলিয়ে বললো… থাক পরে পড়ছি, আগের কথা আগে জানা ভালো…। তুমি বরং প্রথম থেকে বলো গার্গী। তিনজনে একটু নড়েচড়ে আরাম করে বসলো।

গার্গী বলতে শুরু করলো… আমাদের বাড়িটা দেখে বুঝতেই পারছেন… এক সময়ে এই বাড়ি এখনকার মতো ছিল না। গ্রামের মানুষ এখনো একে জমিদার বাড়ি নামেই ডাকে। ইংরেজ দের তাবেদারি করে রায়চৌধুরী উপাধি পায় আমার ঠাকুরদার প্রপিতামহ… ইন্দুভূষণ রায়চৌধুরী।

অনেক জমিজমা ছিল তার। ইংরেজদের তোষামোদি করে বিভিন্ন উপায়ে সেটা ফুলে ফেঁপে রাজকীয় হয়ে উঠলো তার আমলে। জমি জমার সঙ্গে সঙ্গে ব্যবসা বানিজ্যও শুরু হলো… সিন্দুক ভরে উঠে উপচে পড়তে লাগলো। তারপর যা হয় তাই হলো…

বিলাসিতা আর বাবুগিরিও এসে পড়লো মা-লক্ষ্মীর পিছু পিছু। ইন্দুভূষণ এর পরে জমিদারী পেলেন তার পুত্র শশীশেখর রায়চৌধুরী। তিনি বাবুগিরি আর উশৃংখলতাকে প্রায় শিল্পের পর্যায়ে নিয়ে গেলেন। তার সঙ্গে যোগ হলো লাম্পট্য। দেশ বিদেশ থেকে বাঈজী আসতে লাগলো প্রায় দিন। মদ আর যৌনতার ফোয়ারা ছুটলো।

গ্রামটা শহর থেকে অনেক দূরে বলে ইংরেজদের বড় কর্তাদের বাগানবাড়ী হয়ে উঠলো এটা। আর বিদেশী প্রভুদের খোশামোদিতে যথেচ্ছো অর্থ-নাশ হতে শুরু করলো। ভরা চৌবাচ্চায় ছিদ্র হলে যেভাবে জলের স্তর চুপি সারে নামতে থাকে… সেভাবেই সঞ্চিত ধন কমতে শুরু করলো। আমার ঠাকুরদার বাবা চন্দ্রনাথ রায়চৌধুরী যখন সম্পত্তির উত্তরাধিকারী হলেন তখন অর্ধেকেরও বেশি নষ্ট হয়ে গেছে।

খুব মন দিয়ে শুনছিল তমাল আর কুহেলি, তমাল নরম ঘাস এর উপর চিৎ হয়ে শুয়ে পড়লো। কুহেলি তার বুকের উপর শুয়ে কনুইয়ে ভর দিয়ে মাথা উঁচু করে রাখলো। তার বুক তমালের বুকের উপর আশ্রয় নিলো।

সেদিকে তাকিয়ে গার্গী একটু মুচকি হেসে আবার বলতে শুরু করলো…। সারা জীবন লাম্পট্য আর খোলামকুচির  মতো টাকা উড়িয়ে শেষ বয়সে অনুতাপ হলো বোধ হয় শশীশেখরের।


তিনি জীবন ধারার রাস টানতে চেষ্টা করলেন… কিন্তু ততক্ষনে অনেক দেরি হয়ে গেছে… বয়স তাকে অসমর্থ করে তুলেছে। জমিদারীতে তখন আয় এর চাইতে ব্যয় বেশি।
তাই বোধ হয় তিনি ছেলের নামে একটা উপদেশ… কবিতা আকারে লিখে ছেলের হাতে দিলেন। এটাই সেই কবিতা… বা ছড়া। কবিতাটা দিয়ে ছেলে কে বললেন… যদি কোনদিন বিপদে পড়ো, এটা কে মন দিয়ে পড়বে… বিপদ থেকে উদ্ধার এর পথ খুঁজে পাবে এর ভিতর। 
কিন্তু জমিদারী রক্ত শরীরে রয়েছে…প্রথম বয়সে আমার ঠাকুরদার বাবাও বেশ কিছু টাকা উড়িয়ে দিলেন বাবুয়ানিতে। কিন্তু তিনি শিক্ষার আলোর পথ দেখেছিলেন। সেই যুগেও আমার ঠাকুরদার বাবা বি.এ পাশ করেছিলেন।

বাইরের সমাজে মিশে তিনি সম্পত্তির কদর করতে শিখলেন। দেওয়া কবিতাটাও হয়তো তার শুভ বুদ্ধির জাগরণ ঘটিয়েছিল। তিনি চেষ্টা করে গেছেন পরিবারকে বাঁচিয়ে তোলার। কিন্তু কথায় বলে এক পুরুষ পর পর ভালো আর খারাপ গুণ বংশধারাতে প্রকাশ পায়।

আমার ঠাকুরদার ভিতরও শশীশেখর এর খারাপ গুণগুলো পুরো মাত্রায় প্রকাশ পেলো। আমার ঠাকুরদার নাম অলকেশ রায়চৌধুরী। সারা জীবন সংসার সম্পর্কে উদাসীন।

ভোগ বিলাস এ ডুবে থাকলেন যৌবনে। চন্দ্রনাথ এর বয়স হয়েছে… তিনি ছেলে কে বাগে আনতে পারলেন না। দারিদ্র্য এসে হানা দিতে শুরু করলো পরিবারে। ভালো পরিবার দেখে ছেলের বিয়ে দিলেন চন্দ্রনাথ… এক ছেলে এবং এক মেয়ে হলো তার… নিখিলেশ ও সর্বাণী… মানে আমার বাবা ও আমার পিসি। তন্ময় হয়ে শুনতে শুনতে তমালের বুকের উপর শুয়েই পড়েছে কুহেলি…

তমাল তার চুল গুলো নিয়ে বিলি কাটছে… কিন্তু পূর্ণ মনোযোগ গার্গীর দিকে… গার্গী বলে চলেছে…। চন্দ্রনাথও একদিন তার ছেলে কে ডেকে বাবার দেওয়া কবিতা আর একই উপদেশ ছেলে অলকেশ কে দিয়ে পৃথিবীর মায়া কাটিয়ে চলে গেলেন।

শশীশেখর যেমন পড়ন্ত বেলায় এসে অনুতাপ করেছিলেন… অলকেশ এর ভিতরও সেটা দেখা দিলো। তিনি লক্ষ্য করলেন এক পুরুষ পর পর বংশগতিতে গুণের প্রবাহ্ তার ছেলের বেলায় খাটলো না।

তার ছেলে মানে আমার বাবাও জমিদার বংশের সমস্ত দোষ গুলো ধারণ করলেন… চন্দ্রনাথ এর গুণ বা শিক্ষা… কোনোটাই পেলেন না আমার বাবা। তার অকর্মণ্যতায় সংসার এর লক্ষ্মী পরিবার ছেড়ে চলে গেলেন, আর দারিদ্রের অতলে তলিয়ে গেলাম আমরা। অলকেশ চেষ্টা করেছিলেন পরিবারকে শৃংখলায় বাঁধতে…

তাই শেষ বয়সে তিনি বেশ কঠোর এবং রাগী হয়ে পড়েছিলেন। আমার পিসি সর্বাণী এই সময় একজন নিচু জাতের ছেলের প্রেমে পড়েন। বাড়ি থেকে পালিয়ে তাকে বিয়েও করেন।

অলকেশ রেগে গিয়ে তাকে সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত করেন। কিছুদিন পরে তাদের এক সন্তান হয়… আমার পিসতুতো দাদা… সৃজন। একটা অ্যাক্সিডেন্টে পিসি পিশেমশাই দুজনই মারা পড়েন…

সৃজনদার বয়স তখন ১২ কি ১৩। ঠাকুরদা ভেঙ্গে পড়েন মেয়ের মৃত্যুতে। সম্পত্তি থেকে বঞ্চিত করলেও সৃজনদাকে বাড়িতে আশ্রয় দেন। সেই থেকে সে এই বাড়িতেই আছে। আমার বাবা মা এর ২টি সন্তান…

আমার দাদা অম্্বরীশ রয়চৌধুরী আর আমি। দাদা বছর পাঁচেক হলো বিয়ে করেছেন। কিন্তু সংসারে তারও মন নেই। ভীষণ বদমেজাজী… আর মদ, গাঁজা, জুয়া কোনো কিছুই বাদ নেই তার।


আমরা আস্তে আস্তে সমাজ-স্তর এর সর্বোচ্চ শিখর থেকে সর্ব-নিম্ন স্তরে এসে পৌঁছেছি তমালদা… জানি না কিভাবে চলবে এর পরে। পড়াশুনা করে নিজের পায়ে দাঁড়াবো… টাকার অভাবে সেটাও শেষ করতে পারবো না বোধ হয়…। এই পর্যন্ত বলে গার্গী একটু থামল…
তমাল ও কুহেলি চুপ থেকে তাকে সময় দিলো গুছিয়ে নিতে। তারপর তমাল বললো… তারপর কী হলো গার্গী? কবিতাটা তোমাকে কবে দিলেন তোমার ঠাকুরদা?

গার্গী বললো…। কলেজ হোস্তেলে থেকেই খবর পেলাম ঠাকুরদা ভীষণ অসুস্থ। আমি চলে এলাম। শেষ দিকে ঠাকুরদা প্রায় কাউকেই সহ্য করতে পারছিলেন না… একমাত্র আমি ছাড়া। আমাকে ভীষণ ভালোবাসতেন তিনি। আমি গেলেই উনি কাছে টেনে নিয়ে মাথায় হাত বুলিয়ে দিতেন। বলতেন তুইই আমাদের বংশের এক মাত্র ভরসা…,

আমি পৌঁছে দেখলাম তিনি ভীষণ অসুস্থ। তিনি বললেন গার্গী বাদে সবাই একটু বাইরে যাও… আমার সাথে দিদিভাই এর একটু কথা আছে। অনিচ্ছা সত্বেও সবাই বেরিয়ে গেলো।

আমাকে বললেন দরজা লাগিয়ে দিতে। তারপর চাবি দিয়ে সিন্দুক খুলতে বললেন। ভিতরে টাকা পয়সা কিছুই ছিল না… ছিল একটা উইল… আর একটা খামে ওই কবিতাটা।

আমাকে বললেন… দিদিভাই… আমি চললাম… কিছুই দিয়ে যেতে পারলাম না তোদের। বাড়িটাই এক মাত্র সম্বল… সেটা তোর দাদাকেই দিয়ে গেলাম। তবে এই একটা জিনিস অনেক পুরুষ ধরে চলে আসছে আমাদের বংশে। জানি না এটাতে তোর কিছু লাভ হবে কী না।

তবে তোকে এটা দিয়ে গেলাম। তুই লেখা পড়া শিখেছিস… তুই হয়তো এই জিনিসটার উদ্দেশ্য আর নির্দেশ বুঝতে পারবি। আমার মনে হয়… কিছু একটা ব্যাপার আছে এটার ভিতর, তাই তোকে দিয়ে গেলাম…। বলে খামটা তিনি আমার হাতে তুলে দিলেন… আর বললেন এটা যেন হাতছাড়া না করি…

দুদিন পরে ঠাকুরদা মারা গেলেন। তমাল প্রশ্ন করলো… আর কে কে জানে খামটার কথা? গার্গী বললো… সবাই জানে। ঠাকুরদা বেঁচে থাকতে কেউ কিছু বললো না… কিন্তু তিনি চলে যেতেই সবাই আমাকে চেপে ধরলো… কী দিয়ে গেছেন আমাকে ঠাকুরদা? আমি খামটা তাদের হাতে তুলে দিলাম।

দাদা কবিতাটা দেখে বিদ্রুপ করলো। সৃজন দা মুখ বাঁকালো… শুধু বৌদির ভুরু কুঁচকে রইলো। তারপর উইলটা পড়া হলো। ঠাকুরদা উইল করে গেছেন… আমার স্থাভরাও অস্থাবর যাবতীয সম্পত্তির ভিতর শুধু মাত্র স্থাবর সম্পত্তি… এই বসতবাড়ি  পাবে আমার একমাত্র পুত্র নিখিলেশ এর পুত্র অম্্বরীশ।

আর আমার সমস্ত অস্থাবর এবং গচ্ছিত সম্পত্তি পাবে নিখিলেশ এর কন্যা গার্গী রায়চৌধুরী। আবার উল্লেখ যে একমাত্র গার্গী রায়চৌধুরীর অধিকার থাকবে তার উপর… অন্য কারো নয়। সবাই অবাক হয়ে গেলো… অস্থাবর সম্পত্তি…

টাকা পয়সা যত সামান্যই আছে… সেগুলো উইল করে যাবার দরকার ছিল না… তবুও তিনি কেন উইল করলেন… এবং দুবার উল্লেখ করে গেলেন উইলে… কেউই বুঝতে পারছিল না।

দাদার ধারণা বুড়ো বয়সের ভিমরতি… নিজেকে নাকি ঠাকুরদা তখনও জমিদার ভেবে স্বপ্ন দেখতেন, আর ভাবতেন তার সিন্দুক বোঝাই সোনাদানা মোহর… সেই কল্পনার ধনই আমাকে দিয়ে গেছেন।

বৌদি কিন্তু সন্দেহ করলো সেদিন সবাইকে বের করে দিয়ে ঠাকুরদা আমাকে কোনো দামী জিনিস বা তার হদিস দিয়ে গেছেন। প্রথমে আমার উপর চোট্‌পাট্, তারপর ভয় দেখিয়ে কথা আদায়ের চেষ্টা চলল…


লাভ হলোনা দেখে এখন খুব ভালো ব্যবহার করে মন জয়ের চেষ্টা করে চলেছেন। কিন্তু তমালদা বিশ্বাস করুন আমি কিছুই জানি না… কিছুই বুঝতে পারছি না… !

তমাল বললো… বলাই বাহ্ুল্য, তুমি বুঝতে পারলে আমাকে ডাকতেনা গার্গী। আচ্ছা এবার এসো দেখা যাক তোমার ঠাকুরদা তোমাকে কী দিয়ে গেছেন… খাম থেকে কাগজটা খুলে কোলের উপর সযত্নে মেলে ধরলো তমাল। তারপর জোরে জোরে পড়তে শুরু করলো…।

                                     “চন্দ্র-কথা” 
জীবনটাও চাঁদ এর মতো,               সামনে আলো পিছে ক্ষত
যখন আলোয় ভাসতে থাকে,              কেউ দেখেনা অন্ধকার,
হঠাৎ আঁধার ঘনায় যখন…                        চতুর্দিকে বন্ধ দ্বার।

ভয় পেয়ো না অন্ধকারে                      ফুটবে আলো চন্দ্রহারে,
কণক প্রভায় ভরাও জীবন…              সঠিক শ্রম আর কাজে-
দুয়ার খুলে বাইরে এসো…                       দাঁড়াও জগৎ মাঝে।
 দৃষ্টি রেখো চতুর্পাশে                কোথায় সুযোগ, কখন আসে-
অপেক্ষা আর ধৈর্য রেখো…                      ইন্দু-সম সহনশীল,
 কেমনে সে জোৎস্না পেতে…          জমায় আলো তিল তিল।

 মধ্য বয়স পথ দেখাবে                 কোথায় মাথা খুঁড়তে হবে,
সঠিক পথের সন্ধানেতে…                 চক্রাকারে ঘুরছে হায় !
আকার বাড়ে… আকার কমে…            ষোল-কলা পূর্ণ হয় !!

 পূর্ণিমা… আর অম্ানিশা                  একই শশির দুটি দশা,
 উল্টো, সোজা দুইই সঠিক…          দুটো থেকেই শিক্ষা নাও
 ডাইনে এবং বায়ে ঘুরে…            সঠিক লক্ষ্যে পৌঁছে যাও !

কবিতাটা পড়া শেষ হতেই কুহেলি বললো… বাবাহ্! কী এটা?এতো দেখি হিতোপদেশ ! আমি তো ভাবলাম গুপ্তধন টন কিছু হবে। হা ! সারা জীবন বাবুগিরি করে শেষে এসে উপদেশ? তাও আবার উইল করে দিয়ে গেছে… আজব ব্যাপার সব।

কুহেলির ব্যঙ্গে গার্গী একটু দুঃখ পেল… আর একটা হতাশাও গ্রাস করলো তাকে… মুখটা কালো হয়ে গেলো গার্গীর। সেটা লক্ষ্য করলো তমাল। বললো… আমি কিন্তু মজা পাচ্ছি। আবার কৌতুহলও বোধ করছি। গার্গীর কথা অনুযায়ী এটা শশীশেখরের লেখা… তার মানে প্রায় ১৫০ বছরের পুরানো। কবিতাটার ভাষা দেখে কী তোমাদের সেটা মনে হচ্ছে?

কুহেলি বললো… তাই তো? কী যেন একটা খট্‌কা লাগছিল মানে… তুমি বলাতে এখন বুঝলাম ভাষাটা আমাকেও ভাবিয়েছিল।

গার্গী বললো… হ্যাঁ আমারও কেমন জানি লেগেছিল। তমাল বললো… গল্পটা যখন চালু আছে…তখন একটা উপদেশ হয়তো ঠিকই শশীশেখর দিয়ে গিয়েছিলেন… কিন্তু এটা সেটা নয়। এটা লেখা হয়েছে অনেক পরে। শশীশেখর এর যুগে বাংলা ভাষা এই রকম ছিল না। সেই গল্পটাকে বজায় রাখা হয়েছে এই কবিতাটাকে গোপন রাখতে। এটা খুব বেশি হলে ৮০ কী ৯০ বছরের বেশি আগে লেখা হতেই পরে না, অর্থাৎ এটা লিখেছিলেন চন্দ্রনাথ… তাও তার শেষ বয়সে। গার্গীদের পূর্বপুরুষদের প্রায় সবার নামেই চাঁদ এর প্রতি-শব্দ আছে… ইন্দু, শশি, চন্দ্র…।কিন্তু কবিতাটার নাম খেয়াল করো… “চন্দ্র-কথা”।

এর ভিতরও একটা সূত্র দিয়ে গেছেন তিনি। ইন্দু বা শশি নয়… চন্দ্রনাথ এর নিজের কথা এটা। এখন প্রশ্ন হলো… এই রকম একটা সস্তা কবিতা কেন বংশ পরম্পরায় উত্তরাধিকার সূত্রে দান করা হবে? কবিতাটার সাহিত্য মূল্য কিছুই নেই… ভীষণ কাঁচা একটা কবিতা… গুরু চন্ডালী দোষ আছে… কিন্তু বলার ধারণটা কৌতুহল জাগায়।


কিছু একটা বলার চেষ্টা করা হয়েছে সু-কৌশলে। আর সেটা একমাত্র গার্গীদের বংশে উচ্চ শিক্ষিত চন্দ্রনাথই পারতেন। সুতরাং এটা তারই লেখা, এব্যাপারে আমি নিশ্চিত।

চন্দ্রনাথ শিক্ষিত মানুষ ছিলেন, তিনি বিনা কারণে এই রকম একটা কবিতাটার ছেলেকে দেবে না কিছুতেই। সুতরাং আমি হতাশ নই… বরং উত্তেজিত। এটার ভিতর রহস্য আছে… আর রহস্য বের করতে পারলে ভালো কিছু আশা করাও যেতেই পারে।

গার্গীর মুখটা আশার আলোতে উজ্জ্বল হয়ে উঠলো। আর কুহেলিও নড়েচড়ে বসলো, তারপর ষড়যন্ত্র করার মতো গলা নামিয়ে বললো… গুপ্তধন !!!

তমাল মুচকি হেসে বললো… হতেও পারে ! এমন সময় বছর চল্লিশের এক যুবক নেমে এলো খাল এর পার বেয়ে, হঠাৎ যেন উদয় হলো সে। তারপর গার্গীকে বললো… কী রে? অথিতিদের খেতে দিবিনা নাকি? চল চল… কতো দেরি হয়ে গেছে… বৌদি ভীষণ রেগে গেছে। আমি কখন থেকে খুঁজছি তোদের, জলদি চল।

গার্গী বললো… হ্যাঁ চলো সৃজনদা…ওহ্ আলাপ করিয়ে দি… তমালদা, ইনি আমার পিসতুতো দাদা… আর ইনি কুহেলির দূর সম্পর্কের দাদা। দুজনেই নমস্কার করলো… তারপর দল বেঁধে ফিরে চলল গার্গীদের বাড়ির উদ্দেশ্যে…,

গার্গীর দাদা-বৌদির ঘরে খাবার ব্যবস্থা হলো… মাটিতে আসন পেতে প্রথমে বাড়ির ছেলেদের বসার ব্যবস্থা হয়েছে। অম্্বরীশ, সৃজন আর তমাল। গার্গীর বাবার খাবার তার ঘরেই দেওয়া হয়।

গার্গী তাকে খেতে দিতে গেছে… সঙ্গে কুহেলি। এই প্রথম গার্গীর দাদাকে দেখলো তমাল। বয়স ৫০ এর আসে পাশে হবে… কিন্তু দেখলে মনে হয় আরও ১০ বছর বেশি।

রোগা, পাকানো দাড়ির মতো চেহারা।নেশা ভাঙ করে শরীরে অকাল বার্ধক্য নিয়ে এসেছে, বোঝাই যায়। পৃথিবীর সবার উপর বিরক্ত এমন একটা মুখের ভাব। মেজাজটাও চেহারার সাথে মানান-সই রকমের খিটখিটে। মুখ গোঁজ করে খেতে বসলো সে।

তমালের নমস্কারের উত্তরে শুয়োরের মতো নাক দিয়ে ঘোঁৎ করে একটা আওয়াজ বের করলো শুধু। তমালের আগমন খুব একটা খুশি করেনি… বোঝাই যায়। সেই তুলনায় সৃজন বেশ হাসি খুশি। চালাক চতুরও বোঝা যায়।

তৃষা বৌদি বললো… অনেক দেরি হয়ে গেলো…। রান্না অনেকক্ষন হয়ে গেছে… কিন্তু তোমাদের খুঁজে পাচ্ছিলামনা দেখে সৃজন কে পাঠালাম। তমাল বললো… আপনিই তো গ্রাম দেখে আসতে বললেন বৌদি?

তৃষা বললো…ও হ্যাঁ হ্যাঁ… তা কেমন লাগলো গ্রামটা?

তমাল বললো… সুন্দর… শান্ত, নিরিবিলি।

হ্যাঁ, সুন্দর না ছাই… এখানে মানুষ থাকে? আর দেখারই বা কী আছে? যত্ত সব ! আবার বাইরে থেকে দেখতে আসার আর গ্রাম পেলো না… আপনার মতলবটা কী মশাই?

তমাল বললো… মতলব পাকানোর মতো কিছু আছে বলছেন এখানে? আমি তো গ্রামই দেখতে এসেছি। অবশ্য আপনার পছন্দ না হলে আমি আজই ফিরে যাচ্ছি।

ধমকে উঠলো তৃষা… চুপ করো তো ! মানুষের সাথে কিভাবে কথা বলতে হয় সেটাও জানো না… অসভ্য ! তোমাকে সভ্য সমাজে মানায় না…ওই চুল্লুর ঠেকেই তোমার থাকা উচিত। জোঁকের মুখে নুন পড়ার মতো নেতিয়ে পড়লো অমবরীশ… না মানে ইয়ে… আমি অপছন্দ করবো কেন? থাকুন না… যতদিন খুশি থাকুন… ঘাড় গুঁজে মুখে বাট চুষতে লাগলো সে।


তৃষা বললো… কিছু মনে করো না …ওই মানুষটার মাথার ঠিক নেই… নুন আনতে পান্তা ফুরানো সংসার… মাথা কী আর ঠিকঠাকে? বিয়ের সময় শুনেছিলাম জমিদার বাড়ি বিয়ে হচ্ছে… হ্যাঁ, জমিদার… এর চাইতে জমাদাররাও সুখে থাকে। এক পয়সা কামানোর সমর্থ নেই…আবার ফণা তোলে।
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#4
দাদা! গার্গি আর কুহেলির পোঁদ মারাবেন আশাকরি....
horseride
Like Reply
#5
শুরুর অনেকটাই পড়া আছে , শেষটা দেখি কি ভাবে হয় .... !!
Like Reply
#6
Rainbow 
অম্বরীশ এর কাঁধ আরও ঝুলে গেলো। তমাল বললো… না না বৌদি… আমি কিছু মনে করিনি। আর আমার জন্য ভাববেন না… আমি সব পরিবেশেই মানিয়ে নিতে পারি।

সৃজন জিজ্ঞেস করলো… আপনি কী করেন তমাল বাবু? আর কুহেলির আপনি কেমন দাদা?

তমাল বললো… আমি আপনার ছোট… আমাকে বাবু টাবু বললে লজ্জা পাবো… নাম ধরেই ডাকবেন… আমি একটা কলেজে ইতিহাস পড়াই। তাই গ্রাম, পুরানো ইতিহাস জড়ানো বাড়ি, এগুলোর উপর একটা আকর্ষন আছে। আর কুহেলিরও আমি পিসতুতো দাদা… তবে একটু দূরের। কুহেলির কাছে আপনাদের বাড়ির কথা শুনে লোভ সামলাতে পারলাম না…চলে এলাম। সৃজন খেতে খেতে বললো… ভালই করেছেন… তবে এখানে আপনার খুব অসুবিধা হবে… কলকাতার মানুষ…! তমাল কিছু বললো না।

অম্বরীশের খাওয়া আগেই হয়ে গেছিল। কাউকে কিছু না বলেই সে উঠে পড়েছিল। তমালের খাওয়া শেষ হতে সৃজন বললো, উঠে পরো… আমি একটু আস্তে খাই… আমার দেরি হবে।

তমাল উঠে নীচে কলঘরে এলো হাত ধুতে। অম্বরীশ দাঁড়িয়ে ছিল নীচে… তমালকে একা পেতে বিড়াল আবার বাঘ এর চেহারা নিলো, দাঁত খিঁচিয়ে বললো… শুনুন মশাই… এসেছেন, দুদিন থেকে কেটে পড়ুন… আমাদের পরিবার এর গোপন ব্যাপারে নাক গলালে কিন্তু কেলিয়ে ঠ্যাং খোঁড়া করে দেবো।

তমাল বললো… না না আমি সেসব করতে যাবো কেন?

আবার খিঁচিয়ে উঠলো অম্বরীশ…  ধর্ম পুত্তুর যুধিষ্ঠির … করতে যাবো কেন?

তাহলে ওই ছড়াটা নিয়ে এত দেখার কী আছে শুনি?

তমাল অবাক হয়ে অম্বরীশ এর মুখের দিকে তাকলো… কিভাবে অম্বরীশ সেটা জানল?

অম্বরীশ বললো… বেশি নাক গলালে না… চুল্লুর ঠেকের বন্ধু দের দিয়ে এমন ক্যালানি দেবো যে আর কলকাতার মুখ দেখতে হবে না। তারপর পুলিশ ডেকে চোর বলে ধরিয়ে দেবো।

তমাল বললো… হ্যাঁ তা দিতে পারেন। অবশ্য হুগলির পুলিশ কমিশনার আমার বন্ধু হয়… আমাকে চোর বলে মানতে তার একটু কষ্ট হবে, তবে আপনি বললে ঠিকই মানবে… শত হলেও এত বড় বংশের ছেলে আপনি… জমিদার বলে কথা?

এখানেতো সেই আমাদের পুলিশের গাড়ি করে ছেড়ে দিয়ে গেলো…! এবার আর জোঁক এর মুখে নুন না… এবার পুরো জোঁকটাই নুন এর বস্তায় পরে গেলো।

বললো… এ হে হে… আমার মাথাটাই নষ্ট হয়ে গেছে… বুঝলেন বাবু? কী বলতে কী বলি কোনো ঠিক নেই… বৌ ঠিকই বলে… আমি একটা অসভ্যই বটে… আচ্ছা আমি আসি বুঝলেন বাবু… একটা জরুরী কাজ মনে পরে গেছে… এত দ্রুত পাললো অম্বরীশ যে আর একটু হলে পায়ে পায়ে জড়িয়ে হোঁচটই খেত সে।

তমাল মুখ টিপে হাসতে লাগলো, তার একটা অর্ধ সত্যতে এমন কাজ হবে ভাবেনি। পুলিশের কয়েকজন এর সাথে তার আলাপ আছে ঠিকই…কিন্তু পুলিশ কমিশনারের নাম পর্যন্ত জানেনা তমাল।

***************************

বেলা গড়িয়ে এসেছে… তমাল ঘরে বসে সিগারেট খাচ্ছিল… কুহেলি এলো এমন সময়। বললো… কী? গ্রাম দেখতে এসে গড়াচ্ছ যে?

তমাল বললো… গ্রাম তো দেখবই… আগে গ্রামের জন্তু জানোয়ার গুলো চিনে নেয়া দরকার… নাহলে রাত বিরেতে বিপদে পড়তে পারি।

কুহেলি বললো… মানে?

তমাল বললো… কিছু না।

কুহেলি এগিয়ে এসে তমালের কোলের কাছে বসে তার শরীরের উপর গা এলিয়ে দিলো। তারপর একটু ঝুঁকে মাই দুটো তার মুখে ঘষে দিলো দুষ্টুমি করে।

তমাল বললো… আই… ছি ছি! পিসতুতো দাদার সাথে অসভ্যতা? লোকে দেখলে কী বলবে?

কুহেলি বললো… আরে একটা চটি পড়েছিলাম… “পিসতুতো দাদার কাছে চোদা খাওয়া”… উহ যা হট না স্টোরীটা… ভাবছি ওটার প্র্যাক্টিকালটা করে নেবো। তারপর বললো… ভালো লাগছে না সোনা… এখানে না এলেই ভালো হতো… কলকাতায় কী মজায় ছিলাম বলো তো? আর এখানে তো গার্গীর সঙ্গে ঘুমাতে হবে… মুখ কালো হয়ে গেলো কুহেলির।

পরক্ষনেই উজ্জ্বল হয়ে উঠলো মুখ… বললো… না, গার্গীকে আজই দলে টানতে হবে… তাহলে আর খারাপ লাগবে না… চুটিয়ে মজা করা যাবে।

কিসের দল রে?… বলতে বলতে ঘরে ঢুকলো গার্গী।

কুহেলি কে তমালের বুকে শুয়ে থাকতে দেখে একটু লজ্জা পেলো সে।

কুহেলি চোখ মেরে বললো… ইসস্ লজ্জা পাচ্ছে দেখো… তুইও কী আমার পিসতুতো দাদা ভাবলি নাকি? এটা তো আমার সুইটহার্ট… তাই না ডার্লিং? বলেই গার্গীর সামনেই তমালের ঠোঁটে একটা চুমু খেলো।

তারপর গার্গীর দিকে ফিরে বললো… তবে ভাবিস না আমি আঁচলে লুকিয়ে রাখি… চাইলে তুইও টেস্ট করে দেখতে পারিস… আসলেই খুব সুইট।

লজ্জায় আরও লাল হলো গার্গী… তারপর বললো… ধ্যাৎ ! তমাল আর কুহেলি দুজনেই হেসে উঠলো।

তারপর তমাল বললো… এসো গার্গী… বোসো।

গার্গী কুহেলির পাশে বসলো। তমাল বললো… আচ্ছা গার্গী… কবিতাটা তো তুমি পড়েছ… তোমার মতামত কী ওটা নিয়ে?

গার্গী বললো… আমার তো উপদেশই মনে হয়। কিন্তু উপদেশ এত ঘুরিয়ে পেছিয়ে দেবার কী দরকার সেটা বুঝতে পারলাম না। সোজা সুজিই তো বলতে পারতো… এটা করো না…ওটা করো…

তমাল তারপর কুহেলি কে জিজ্ঞেস করলো… তোমার কী মতামত কুহেলি?

কুহেলি বললো… ফালতু কবিতা…ওর ভিতর উপদেশ কোথায়? আমি হলে ছিঁড়ে ফেলে দিতাম… যদি না ওটা কোনো গুপ্তধন এর সূত্র হয়।

তমাল বললো… গুপ্তধন এর সূত্র যদি হয়, তাহলে সেটা তো জটিল করে লেখাই নিয়ম কুহেলি? আবার এমন ভাবে লিখতে হবে যেন ওটা ফালতু মনে হয়। বেশি কৌতুহল না জাগায়। দাঁড়াও, কবিতাটা বের করি… ঝুলিয়ে রাখা পাঞ্জাবির পকেট থেকে বের করলো কাগজটা তমাল।

সৃজন এসে পড়ার পর সে কাগজটা নিজের পকেটে ঢুকিয়ে নিয়েছিল। একবার কবিতাটায় চোখ বুলিয়ে নিয়ে বললো… দেখো, কবিতাটা ইচ্ছে করে ফালতু বানিয়ে লেখা হয়েছে… অথচ ছন্দ আর মাত্রা খেয়াল করো… পার্ফেক্ট। চাইলে ইনি দারুন কবিতায় লিখতে পারতেন। এসো আলোচনা করি… প্রথম লাইন দুটো দেখো… “জীবনটাও চাঁদ এর মতো… সামনে আলো পিছে ক্ষত”। তার মানে জীবনে ভালো আর মন্দ দুটোই আছে। পরের লাইন দুটো…

“যখন আলোয় ভাসতে থাকে, কেউ দেখেনা অন্ধকার… হঠাৎ আঁধার ঘনায় যখন চতুর্দিকে বন্ধ দ্বার”। এর মানে করা যায় যে যখন মানুষ সুখে থাকে তখন বিলাসিতা, বাবুগিরি করে… যেমন গার্গীর পূর্ব পুরুষরা করতো… তখন যে খারাপ সময় আসতে পারে সেটা কেউ ভাবে না। কিন্তু হঠাৎ দূরবস্থায় পড়লে বা গরিব হয়ে গেলে সেটা থেকে বেরনোর রাস্তা পাওয়া যায়না একটা বদ্ধ ঘরের মতো… যার দরজা জানালা সব বন্ধ।

কুহেলি আর গার্গী দুজনেই তমালের ব্যখ্যায় ঘাড় নেড়ে সায় দিলো।

তমাল বললো… পরের প্যারগ্রাফটা দেখো… “ভয় পেয়না অন্ধকারে… ফুটবে আলো চন্দ্র হারে”… মানে হতে পরে… যখন খারাপ অবস্থায় পরবে তখন সাহস আর ভরসা হরিয়ো না… ফুটবে আলো চন্দ্র হারে… মানে অম্াবস্যার অন্ধকার থেকে একটু একটু করে যে চাঁদ এর আলো ফুটে উঠতে শুরু করে সেভাবেই অল্প অল্প করে খারাপ সময় কেটে যাবে।
তার উপায়ও বলে গেছেন পরের ২য় লাইনে… “কনক প্রভায় ভরাও জীবন সঠিক শ্রম আর কাজে”… অর্থাৎ অলস হয়ে না থেকে পরিশ্রম করো, কিন্তু সঠিক পথে… তাহলে তোমার জীবনও সোনার মতো ঝলমল করবে…। “দুয়ার খুলে বাইরে এসো, দাঁড়াও জগৎ মাঝে”…। মানে ঘরে বসে না থেকে বাইরে বেরিয়ে পরিশ্রম করো, উপার্জন করো।

গার্গী বললো… আরে তাইতো… এবার বুঝতে পারছি মানেটা তুমি বুঝিয়ে দিতে…

কুহেলি বললো… হ্যাঁ এভাবে তো ভেবে দেখিনি।

তমাল বললো… পরের প্যারাটা দেখো… আরও উপদেশ আছে। “দৃষ্টি রেখো চতুর্পাশে… কোথায় সুযোগ কখন আসে”… মানে চোখ কান খোলা রাখতে হবে… যেন যখন সুযোগ আসবে সেটা কে চিনতে পারো।

পরের লাইন দুটো… “অপেক্ষা আর ধৈর্য রেখো ইন্দু সম সহনশীল… কেমনে সে জোৎস্না পেতে, জমায় আলো তিল তিল”। এর মানে হতে পরে… ধৈর্য ধরে পরিশ্রম করতে হবে, ছটফট করলে হবে না। চাঁদ এর মতো ধৈর্য আর সহনশীলতা রাখতে হবে… যেমন অন্ধকার অম্াবস্যা থেকে পূর্ণিমাতে পৌঁছাতে একটু একটু করে বড় হতে থাকে… একটু একটু করে আলো জমতে জমতে পূর্ণিমার ঝলমলে চাঁদ হয়ে যায়… ঠিক সেভাবে।

কুহেলি বললো… বাহ্ ! না কবিতাটা ফালতু বলে অন্যায় করেছি আমি। আসলেই দারুন বলেছেন তো উনি। ঠিকই তো… এভাবেই তো বড় হতে হয়… একদিনে কী আর বড় হওয়া যায়?

গার্গীও সায় দিলো কুহেলির কথায়। কুহেলি বললো… তারপর? পড়ো তমালদা… ভালো লাগছে কবিতাটা এবার।

তমাল পড়তে শুরু করলো…, “মধ্য বয়স পথ দেখাবে, কোথায় মাথা খুঁড়তে হবে”… এর মানে যখন বয়স অল্প থাকবে তখন শুধু পরিশ্রম করে যাও… তখন বেশি মাথা ঘামানোর দরকার নেই, কিন্তু একটু বয়স বেড়ে যখন ম্যাচুওরড হবে, যখন মাঝ বয়সে পৌঁছাবে… তখন বুঝতে পারবে কিভাবে তুমি উপার্জিত সম্পদ জমা রাখবে বা ইনভেস্ট করবে… বা কাজে লাগাবে… পরের লাইন দুটো হলো… “সঠিক পথের সন্ধানেতে চক্রাকারে ঘুরছে হায়!… আকার বাড়ে আকার কমে… ষোল-কলা পূর্ণ হয়”।

এখানে একটু রূপক ব্যবহার করেছেন। মানুষ সঠিক পথের সন্ধানে ঘুরতে থাকে… কখনো ভালো সময় আসে… কখনো খারাপ। যেমন চাঁদ একবার পূর্ণিমা থেকে ধীরে ধীরে অম্াবস্যার আঁধারে ঢেকে যায়… আবার একটু একটু করে পূর্ণিমার দিকে এগিয়ে যায়… একটা সাইকেল, একটা চক্র… এটাই জীবন… ভালো মন্দ দুটোই মেনে নিতে হবে… যেমন সেই আলো আঁধার এর চক্র মেনেই চাঁদ এর চন্দ্র-কলা পূর্ণ হয়… ঠিক সেই রকম।

তমাল বললো… শেষ প্যারাতে এই কথাটায় আরও ভালো ভাবে বুঝিয়েছেন… “পূর্ণিমা আর অম্ানিশা, একই শশির দুটি দশা… উল্টো সোজা দুই এ সঠিক দুটো থেকেই শিক্ষা নাও… ডাইনে এবং বাঁয়ে ঘুরে, সঠিক লক্ষ্যে পৌঁছে যাও !”… এর মানে হলো, পূর্ণিমা আর অম্াবস্যা… এই দুটোই চাঁদ এর জীবনে ঘুরে ফিরে আসে। যেমন মানুষ এর জীবনে খারাপ আর ভালো সময় দুটোই আসে, এই দুটোই অবসম্ভাবী… আসবেই… দুটো থেকেই শিক্ষা নিতে হবে।

ভালো সময়ের শিক্ষা হলো খারাপ আসতে পারে সেটা মনে রেখে সতর্ক থাকা… বিলাসিতায় ডুবে না যাওয়া… সম্পদের সঞ্চয় করা… আর খারাপ সময়ের শিক্ষা হলো… ধৈর্য আর সহনশীলতা না হারানো… লক্ষ্য স্থির রেখে পরিশ্রম করে যাওয়া… ডাইনে এবং বাঁয়ে ঘুরে মানে হলো ভালো আর খারাপ দুটোকেই জয় করে যদি চলতে পারো… তাহলে তোমার সঠিক লক্ষ্য… এইম ইন লাইফ… ফিউচার গোলে পৌঁছাতে পারবে।

তমাল ব্যাখ্যা করা শেষ করার পরে সবাই কিছুক্ষণ চুপ করে রইলো। তারপর কুহেলি বললো… কিন্তু এর ভিতর গুপ্তধন কোথায় তমালদা?

তমাল হেসে ফেললো… গুপ্তধনই যে আছে… এটা তোমাকে কে বললো?

কুহেলি মুষড়ে পড়লো… নেই? যাহ্… তাহলে আর কী লাভ হলো… ধুর!

তমাল আরও জোরে হাসলো…। গুপ্তধন যে নেই… সেটাই বা কে বললো?

চমকে উঠলো কুহেলি। কী? আরে আছে কী নেই ঠিক করে বলো… আমি তো মাথা মুণ্ডু কিছুই বুঝতে পারছি না।

গার্গী কোনো কথাই বলছেনা… সে চুপ করে তমাল আর কুহেলির কথা শুনছে।

তমাল বললো… ভাবতে হবে… কুহেলি ভাবতে হবে… অনেক কিছু ভাবার আছে… যতো সহজ ব্যাখ্যা করলাম… সেটা নাও হতে পারে… এই সময় শালিনীকে খুব দরকার ছিল বুঝলে?ও থাকলে চিন্তা করতে সুবিধা হতো।

কুহেলি বললো… কেন?

চিন্তা করতে শালিনীদিকে লাগবে কেন?ওর কোলে বসে ভাবো নাকি? তাহলে বলো… আমরা দুটো কোল পেতে দিছি… কী বলিস গার্গী?

গুপ্তধন এর জন্য শুধু কোল কেন… সব বিছিয়ে দিতে পারি। গার্গী দুষ্টুমি ভরা চোখে লাজুক হেসে বললোো।

তমাল বললো, শালিনীকে কেন দরকার তোমাকে পরে বলবো, গার্গীর সামনে বলা যাবেনা।

গার্গী বললো… কেন? আমার সামনে বলতে আপত্তি কিসের? কী এমন করে শালিনীদি?

তমাল বললো… তুমিও জানতে চাও? ঠিক আছে তাহলে তোমাকেও বলবো… তবে আলাদা করে… বলে চোখ মারল তমাল।

গার্গী কী বুঝলো কে জানে… আর কথা বাড়ালো না। রাতের ডিনারও হলো দুপুরের মতো একই কায়দায়। ডিনার শেষ হতেই লোডশেডিং হয়ে গেলো। এমনিতে গার্গীদের বাড়িতে আলো জ্বলে টিম টিম করে, তার উপর পাওয়ার-কাটে পুরো বাড়িটা অন্ধকারে ডুবে গেলো।

গার্গী আর কুহেলি একটা হ্যারিকেন নিয়ে এলো তমালের ঘরে। তমাল জানালায় দাঁড়িয়ে বাইরে তাকিয়েছিল। বললো… বিকালে আমরা চাঁদ নিয়ে এত কথা বললোাম অথচ দেখো আজ চাঁদ এর দেখা নেই… বোধ হয় অম্াবস্যা আজ।

গার্গী বললো না… পরশু ছিল… আজ কৃষ্ণ পক্ষের দ্বিতীয়া।
তমাল বললো… দেখো কুহেলি… গ্রামে অন্ধকারেরও একটা আলো থাকে… একদম নিকষকালো অন্ধকার হয়না… বাইরেটা কিন্তু অদ্ভুত সুন্দর লাগছে…!

গার্গী বললো, যাবেন ঘুরতে? বাইরে গেলে আরও ভালো লাগবে।

তমাল বললো… তোমার বাড়ির লোকজন আপত্তি করবে না?

একটা দীর্ঘ-নিঃশ্বাস ফেলে গার্গী বললো… না… কে আর কী বলবে? এবাড়ীতে কেউ কাউকে নিয়েই ভাবে না। বাবা অসুস্থ ঘুমের ওষুধ খেয়ে ঘুমাচ্ছেন… আর দাদা গলা পর্যন্ত মদ গিলে।

তমাল বললো, বেশ চলো তাহলে ঘুরে আসি… ব্যাগ খুলে টর্চটা পকেটে ঢুকিয়ে নিয়ে পাঞ্জাবী গলিয়ে বেরিয়ে পড়লো তিন জনে। বাড়ি ছাড়িয়ে একটা মাঠের ভিতর এসে বসলো ওরা… সত্যিই অন্ধকারের যে এত সৌন্দর্য্য থাকে সেটা গরলমুরি না এলে বুঝতেই পারতোনা তমাল। অন্ধকার রোমানটিকও করতে পারে অনুভব করলো সবাই। হঠাৎ কুহেলি গুণ গুণ করে গান শুরু করলো।

চমকে উঠলো তমাল… দারুন সুন্দর গলা তো মেয়েটার ! সত্যিই মানুষকে সঠিক পরিবেশ ছাড়া চেনাই যায় না। তমাল বললো…ওয়াও ডার্লিং… তুমি এত ভালো গাও জানতাম না তো… প্লীজ জোরে গাও একটু।

কুহেলি চিৎ হয়ে শুয়ে পড়লো ঘাস এর উপর, তারপরে গলা ছেড়ে গাইতে শুরু করলো… ” এমনি করেই যায় যদি দিন যাক না… মন উড়েছে উড়ুক না রে মেলে দিয়ে গান এর পাখনা…, “। ভীষণ সুরেলা গলা কুহেলির, তন্ময় হয়ে শুনছে গার্গী আর তমাল। একটু বিলম্বিত এই গাইছে কুহেলি, সেটা রাতের বেলায় আরও মিষ্টি একটা মোহ-জাল সৃষ্টি করছে… কুহেলি গেয়ে চলেছে… ” আজকে আমার প্রাণ ফোয়ারার সুর ছুটেছে… দেহের বাঁধ টুঁটেছে…। মাথার পরে খুলে গেছে আকাশ এর ওই সুনীল ঢাকনা… যাক না… এমনি করেই যায় যদি দিন যাক না…। “। গান এর জাদুতে এতটাই মোহাবিষ্ট হয়ে পড়েছে যে কখন গার্গী তমালের কাঁধে মাথা এলিয়ে দিয়েছে সে বুঝতেই পারেনি।

তমাল তার হাতটা পিছন থেকে ঘুরিয়ে গার্গীর কোমর জড়িয়ে ধরলো। একটু চমকে উঠলো গার্গী… তারপর মিষ্টি হেসে কাঁধে আবার মাথা রাখলো তমালের, হাতটা সরিয়ে দিলো না। কুহেলিকে গানে পেয়েছে… শেষ করেই আবার অন্য গান ধরলো সে… ” তুমি রবে নীরবে… হৃদয়ে মম…, “।

তমাল গার্গীকে আরও কাছে টানলো… গার্গী তমালের বুকের সাথে লেপটে গেলো। তাকে বুকে জড়িয়ে ধরে গান শুনছে তমাল। গার্গীর মাথাটা তমালের বাহ্ুর উপর কাৎ হয়ে ছিল। ফ্যাকাশে অন্ধকারে ভীষণ ভালো লাগছে দেখতে তমালের।

সে মুখটা নিচু করে গার্গীর গাল এ চুমু খেলো। কিছু বললো না গার্গী… কিন্তু নিজের অজান্তে তমালকে আরও জোরে জড়িয়ে ধরলো। তার নিঃশ্বাস দ্রুত থেকে দ্রুত-তর হয়ে উঠলো।

তমাল টের পাচ্ছে তার হাতের আলিঙ্গনের ভিতর গার্গীর শরীরটা তিরতির করে কাঁপছে। সে ঠোঁট ঘষতে লাগলো তার গালে। গার্গী ক্রমশ অবস হয়ে যাচ্ছে, তার শরীর তার নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে… সে মাথাটা অল্প ঘোরাতেই দুজোরা ঠোঁট পরস্পরের সাথে মিশে গেলো।

তমাল গার্গীর নীচের ঠোঁটটা মুখের ভিতর নিয়ে নিলো, আর চুষতে শুরু করলো। গরম নিঃশ্বাস ঝাপটা মারছে তার মুখে। বুক দুটো ভীষণ ওঠানামা করছে গার্গীর। বার বার ঢোক গিলছে সে। তমাল নিজের জিভটা তার মুখে ঢুকিয়ে দিতেই আরও ছটফট করে উঠলো গার্গী। জীভের সঙ্গে জিভ ঘষছে তমাল।

টের পেলো গার্গীর নখ তার হাতে চেপে বসে যাচ্ছে… অল্প অল্প জ্বালা করছে… দীর্ঘ গভীর চুমু খেলো তমাল গার্গীকে। এমন সময় গান শেষ হলো কুহেলির… গার্গী তমালের বুক থেকে সরে গিয়ে আলাদা হয়ে গেলো।

ফেরার পথে তমাল কুহেলিকে বললো… ডার্লিং এর পরে কিন্তু তোমার গান না শুনে আর থাকা যাবেনা, তোমাকে রোজ আমাদের গান শোনাতে হবে… কী বলো গার্গী?

গার্গী বললো… হ্যাঁ…ওর গান আমি কলেজই শুনেছি… কিন্তু আজ এই পরিবেশে অসাধারণ লাগলো।

কুহেলি বললো… তোমার জন্য আমি সারাজীবন গেয়ে যেতে পারি তমালদা।তমাল কুহেলিকে কাছে টেনে জড়িয়ে ধরে ফিরতে লাগলো…। 

গার্গীদের বাড়িটা বড় বেশি রকমের নিঃশব্দ…ঝিঁঝিঁ পোকার একটানা ডাক সেই নৈঃশব্দকে আরও গভীর করে তুলেছে। কেমন যেন অসুবিধা হচ্ছে তমালের ঘুমোতে। হালকা একটা তন্দ্রার ভিতর এপাশ ওপাশ করছে সে। ঘরের দরজাটা অনেক পুরানো, ঠিক মতো সেট হয়না, ছিটকিনী আটকাতে বেশ ঝামেলা হচ্ছিলো,শেষে বিরক্ত হয়ে খোলাই রেখে দিয়েছিল তমাল। ক্যাঁচ করে দরজার পাল্লাতে একটা শব্দ হতেই তমালের সব গুলো ইন্দ্রিয় সজাগ হয়ে উঠলো। যে কোনো আক্রমন এর মোকাবিলা করতে পারে এমন ভাবে শরীরের পেশী গুলো টানটান করে রেখে ঘুমের ভান করে পরে রইলো তমাল।

কিন্তু এমন মধুর আক্রমন আশা করেনি সে… তার শরীরের উপর নিজের কোমল শরীরটা বিছিয়ে দিলো কুহেলি। তমালও পেশী গুলোকে উত্তেজনা থেকে মুক্তি দিয়ে সেই দায়িত্ব অন্য অঙ্গে পাঠিয়ে দিলো… আর দুহাতে কুহেলিকে জড়িয়ে ধরলো।

কুহেলি ফিস ফিস করে বললো…। হুমমমমম যা ভেবেছিলাম তাই… আমার জানুটা ঘুমায়নি। ঘরে ঢুকে কেমন যেন মনে হচ্ছিল তুমি জেগে আছো… তারপর হাত দিয়ে সদ্য শক্ত হতে থাকা বাঁড়াটা ধরে চটকে দিয়ে বললো… আরে? ইনিও তো দেখি জেগে আছে… চিন্তা করিস না সোনা… তোকে ঘুম পাড়াতেই তো এলাম।

তমাল বললো… সসশ… খুব আসতে সোনা… গ্রাম এর নিরবতায় একটু শব্দ হলেই অনেক জোরে মনে হবে। কুহেলি গলা আরও নামিয়ে বললো… আচ্ছাআআআআ !

তমাল জিজ্ঞেস করলো গার্গী ঘুম বুঝি?

কুহেলি বললো… ঘুমিয়ে কাদা, নাকও ডাকছে… হি হি হি হি… তাই তো অভিসার এ চলে এলাম। তারপর কুহেলি বললো… এবার বলো জানু… শালিনীদিকে কেন মিস করছো? আমি থাকতেও শালিনীদিকে মিস করলে নিজেকে অসম্পূর্ন মনে হয়না?

তমাল বললো, ছি ছি এভাবে বলতে নেই। তুমি আর শালিনী দুজন আলাদা মানুষ। তোমাদের ব্যক্তিত্ব আর আবেদনও আলাদা আলাদা… তুমি তোমার জায়গায় সেরা… শালিনী তার জায়গায় শ্রেষ্ঠ, দুজনের ভিতর কোনো প্রতিযোগিতা নেই সোনা।

কুহেলি তমালের ঠোঁটে গভীর একটা চুমু দিয়ে বললো… তুমি অসাধারণ জানো তো তমালদা… কী সুন্দর করে বললে কথাটা… মনটা হালকা হয়ে গেলো। ঠিকই তো… একদম ঠিক বলেছো তুমি। আমরা সবাই তো আলাদা… কেউ কারো জায়গা ছিনিয়ে নেবার চেষ্টা না করলেই আর কোনো দন্ধ থাকে না। সরি যান… আর কখনো এমন বলবো না।

তমাল আরও গভীর চুমু ফেরত দিয়ে বললো… তুমিও বিকল্পহীন কুহেলি… অনেক মেয়েই এই কথা গুলো হজম করতে পারে না… আরও ইরসা কাতর হয়ে পরে, তুমি কিন্তু ঠিকই বুঝলে।

কুহেলি বললো… কিন্তু শুনতে খুব ইছা করছে… শালিনীদি কী করে?

তমাল বললো… বলছি দাঁড়াও… একটা সিগারেট খাই… ঘুম যখন আসছে না… একটু আড্ডাই মারি… কুহেলি তার বুক থেকে গড়িয়ে পাশে নেমে তমালকে জড়িয়ে ধরে রইলো… কিন্তু জায়গা করে দিলো সিগারেট ধরবার।

তমাল সিগারেট জ্বালিয়ে নিয়ে বললো… ব্যাপারটা শালিনীর আবিস্কার… জানো তো? প্রথম প্রথম খুব অসুবিধা হতো… কিন্তু এখন আমি জিনিসটাতে এডিক্টেড হয়ে গেছি। তোমার শুনতে হাস্যকর লাগতে পারে, আমি যখন কোনো সমস্যা নিয়ে গভীর ভাবে চিন্তা করি… শালিনী আমার বাঁড়াটা চুষে দেয়। আর কী বলবো… বেশির ভাগ সময়ই চিন্তা গুলোর সমাধান হড়হড় করে বেরিয়ে আসে মাথা থেকে। যেন সমাধান গুলো সে চুষে বের করে আনছে ভিতর থেকে। খুব অদ্ভুত কায়দায় বাঁড়া চোষে শালিনী… চট করে বেশি উত্তেজিত করে না, একটা নির্দিষ্ট  ছন্দে চুষতে থাকে, একচুয়ালি তোমাকে ঠিক বোঝাতে পারবো না…ওটা শালিনী স্পেশাল !

কুহেলি বললো… থাক, চিন্তার সমাধান বের করাটা শালিনীদির জন্যই তোলা থাক… আমি বরং চুষে অন্য জিনিস বের করি… আমার নিজের জন্য… বলেই ফিক ফিক করে হাসলো।

তমাল কিছু বলার আগেই কুহেলি তার পায়জামার দড়ি খুলে ফেললো। বাঁড়াটা বের করে নিয়ে নিজের সারা মুখে ঘষে ঘষে আদর করতে লাগলো। কুহেলির গরম নিঃশ্বাস আর ভিজা ঠোঁটের স্পর্শে বাঁড়াটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেলো।

কুহেলি জিভ বের করে আইস ক্রীমের মতো চাটতে লাগলো তার বাঁড়াটা। মাঝে মাঝে মুন্ডির চারপাশটা চেটে নিচ্ছে জিভ ঘুরিয়ে। তমাল সিগারেটে ঘন ঘন কয়েকটা টান দিয়ে মেঝেতে ডলে নিভিয়ে ফেললো।

তারপর কুহেলির মাথাটা দুহাতে চেপে ধরলো। আর বাঁড়াটা ঠেলে ঢুকিয়ে দিলো তার মুখে। কুহেলি চোঁ চোঁ করে চুষতে শুরু করলো সেটা।

তমাল উপর দিকে কোমর তোলা দিয়ে ছোট ছোট ঠাপ দিতে শুরু করলো… আর এক হাতে কুহেলির চুল ধরে রেখে অন্য হাত দিয়ে তার একটা মাই টিপতে লাগলো।

কুহেলি জানে বেশি শব্দ করা যাবেনা… তার মুখ দিয়ে উমমম্ উমমম্ উহ সুখের শব্দ বেরিয়ে আসছে। সে নিজের এক হাত দিয়ে গুদ ঘষতে আরম্ভ করলো। বাঁড়া চোষোর গতি আর তমালের ঠাপ দুটোই বেড়ে গেলো আস্তে আস্তে।

তমাল একবার বাঁড়াটা কুহেলির মুখ থেকে বের করবার চেষ্টা করলো… কুহেলি সেটা আবার মুখে ঢুকিয়ে নিয়ে বুঝিয়ে দিলো সে বের করতে চায়না… প্রথম মালটা খেতে চায় সে।

তমাল অল্প হেসে নিজেকে কুহেলির হাতে ছেড়ে দিলো। কুহেলি তমালের বিচি দুটো চটকাতে চটকাতে মুন্ডির চামড়ার ভিতর জিভ ঢুকিয়ে চাটছে… জানে তমাল এই জিনিসটা খুব পছন্দ করে…

তমাল ভীষণ উত্তেজিত হয়ে পড়লো… টিপে টিপে লাল করে ফেললো কুহেলির মাই। কিছু ঢালতে গেলে উপুর করেই ঢালা ভালো… এটা মনে করে সে কুহেলির উপর উঠে এলো। তার মুখের উপর বাঁড়াটা ঝুলিয়ে দিয়ে চার হাত পায়ে হামগুড়ি দিলো তমাল। কুহেলি তার ঝুলন্ত বাঁড়াটা তলপেট এর নীচে চিৎ হয়ে শুয়ে চুষতে লাগলো। কুহেলি একটা হাত বাড়িয়ে তমালের পাছার ফুটোটায় নখ দিয়ে আঁচড় কাটতে লাগলো। তমালের সমস্ত শরীরে শিহরণ খেলে গেলো… তলপেট মোচড় দিয়ে উঠে বিচি জমাট বেঁধে গেলো। বুঝলো এবার মাল বেরোবে…

সে কোমর নীচে নামিয়ে কুহেলির হা করা মুখে ঠেসে দিলো বাঁড়াটা… কুহেলিও বুঝলো তার প্রিয় জিনিসটা আসছে… সে আরও জোরে চুষতে লাগলো। কয়েক মুহুর্ত পরে গরম থকথকে ঘন মালে মুখ ভর্তি হয়ে গেলো তার।

ঝলকে ঝলকে থেমে থেমে অনেক্ষন ধরে কুহেলির মুখের ভিতর মাল ফেললো তমাল। কুহেলি পুরো মালটা প্রথমে মুখে রেখে দিলো… তারপর পুরো মালটা মুখে জমা হতে বড় একটা ঢোকে একেবারে গিলে নিলো।

তারপরও আশ মেটেনি তার… বাঁড়াতে লেগে থাকা মাল শেষ বিন্দু পর্যন্ত চেটে খেয়ে নিলো। তমাল কুহেলির উপর থেকে সরে গিয়ে চিৎ হয়ে শুয়ে পড়লো। সদ্য মাল খসানোর সুখটা চোখ বুজে উপভোগ করছিল, কিন্তু বেশীক্ষণ পারলো না। অক্টোপাসের মতো কুহেলির মোটা থাই দুটো উঠে এসে মাথার দুপাশে চেপে বসলো… আর গরম রসে ভেজা গুদটা পুরো মুখটাকে ঢেকে দিলো তার।

কুহেলির গুদের মাতাল করা গন্ধ নাকে এসে ঝাপটা মারল তমালের। খুব উত্তেজিত হয়ে পড়েছে কুহেলি… তমালের গুদ চাটার অপেক্ষা না করেই সে গুদটা জোরে জোরে ঘষতে লাগলো তার মুখে। পুরো মুখটা রসে ভিজে চ্যাট চ্যাট করছে তমালের। পাছার ফুটোটা রয়েছে তমালের নাক এর সামনে… সে নাক দিয়ে সেটা রগড়াতে লাগলো।

তারপর জিভটা ঢুকিয়ে দিলো গুদের ভিতর। উহ সত্যি মেয়েটার মতো গুদের রস বেরোতে এর আগে কখনো দেখেনি তমাল। জিভ বেয়ে রস এসে মুখে জমা হতে লাগলো… আর তমাল সেগুলো গিলে নিতে লাগলো।

কুহেলির কোমর দোলানো খুব বেড়ে যেতেই তমাল বুঝলো লোহা পুরো গরম হাতুড়ির ঘা খাবার জন্য। কুহেলিও চুপ করে বসে ছিল না… চুষে চুষে ইতিমধ্যেই তমালের মাল খসানো নেতানো বাঁড়া আবার ঠাঁটিয়ে তুলেছে… সেটা আবার সাপ এর মতো ফণা তুলে দুলছে। বাঁড়া পুরো টাইট হতেই কুহেলি নেমে এলো তমালের মুখের উপর থেকে…

তারপর ফিস ফিস করে বললো… তমালদা, অনেক রাত হয়ে গেছে… অন্যের বাড়িতে দুবার জল খসানোর সময় নেই… এবার ঠাপ দাও।

তমালও সায় দিলো কথাটায়, তারপর উঠে পড়লো সে। কুহেলি উপুর হয়ে শুয়ে পড়েছে। ২/৩ বার পাছা দুলিয়ে বোঝালো সে চায় তমাল তার পিঠে শুয়ে চুদুক… তমালও আর দেরি না করে এক হাতে পাছা টেনে ফাঁক করলো… গুদের ফুটোটা দেখা যেতেই সে বাঁড়াটা ধরে সেট করে নিলো সেখানে।

কুহেলি একটু কেঁপে উঠলো… তমাল ঠেলে ঢুকিয়ে দিলো বাঁড়াটা, তারপর তার পিঠে শুয়ে পরে ঘাড়ে আলতো কামড় দিতে লাগলো। উফফ্ফফফ্ ইসসসসসসশ করে আওয়াজ করলো কুহেলি। তমাল বাঁড়াটা গুদে ঢুকিয়ে গুঁতো মারতে লাগলো… পজিশনের জন্য বাঁড়া জরায়ু পর্যন্ত পৌঁছাচ্ছে না।

কুহেলি জরায়ুতে তমালের বাঁড়ার ঘষা খাবার জন্য উতলা হয়ে উঠলো… কিন্তু পিঠের উপর পুরো শরীরের ভার থাকার জন্য নড়তে পারছেনা সে। তখন পা দুটো কে দুপাশে ছড়িয়ে হাঁটু থেকে বাকি পা ভাঁজ করে উপরে তুলে দিলো। আর হাঁটুতে ভর দিয়ে পাছাটা অল্প উঁচু করে দিলো। বাঁড়াটা ঠেসে রেখেছিল তমাল… এবারে সেটা আরও একটু ঢুকে জরায়ুতে ধাক্কা মারল,  আআআহ উমঅম্মম শব্দে জানিয়ে দিলো কুহেলি যে এতক্ষণে শান্তি পাচ্ছে সে।

তমাল এবার বাঁড়া দিয়ে কুহেলির জরায়ু মুখ রগড়াতে রগড়াতে তার মাই চটকাতে লাগলো। আস্তে আস্তে পাছা নাড়ছে কুহেলি। তমাল কোমর আলগা করে তার তলঠাপ এর সুবিধা করে দিলো… আর নিজেও ঠাপ দিতে শুরু করলো। যতো ঠাপ পড়ছে কুহেলি তত উত্তেজিত হচ্ছে,

ঠাপ দেবার জন্য যখনই তমাল বাঁড়া টেনে কোমর তুলছে, সেই সুযোগে কুহেলি একটু একটু করে পাছা উঁচু করে নিচ্ছে… এভাবে চুদতে চুদতে একসময় দুজনই ড্গী পজিশনে চলে এলো।

কুহেলি বললো… নাও এবার চোদন দাও… আর পারছি না… গাদন দিয়ে গুদটা চিড়ে ফেলো সোনা… আআহ আআহ ঊওহ্।

তমাল নিজের প্রিয় পজিশন পেয়ে গিয়ে জোরে জোরে ঠাপিয়ে চুদতে লাগলো কুহেলিকে। ঠাপের সাথে কুহেলির পাছা থরথর করে কাঁপছে… আর মাই দুটো সামনে পিছনে দুলছে। আওয়াজ চেপে রাখার চেষ্টায় কুহেলির গলা গিয়ে হুক,হুক, ওওক, উকক, ঊকক, ঊকক টাইপ এর ছোট ছোট শব্দ বেরোচ্ছে। তমাল লম্বা লম্বা ঠাপ দেওয়া শুরু করতেই কুহেলি চরমে পৌঁছে গেলো। তার শব্দ-নিয়ন্ত্রণ এর বাঁধ ভেঙ্গে গেলো… প্রায় চিৎকার করে উঠলো কুহেলি… আআআহ আআহ ঊহ… চোদো চোদো তমালদা… এভাবে গাঁতিয়ে ঠাপ দিয়ে তোমার কুহেলির গুদ ফাটিয়ে দাও… উফফ্ফফ উফফ্ফ আআহ কী সুখ… আমি সহ্য করতে পারছি না…। চোদো চোদো চোদো আমাকে আরও জোরে চোদো সোনা……

তমাল তার কান এর কাছে মুখ নিয়ে বললো, আস্তে সোনা… সবাই শুনে ফেলবে।

আর সহ্য হলোনা কুহেলির… বললো… গাঁঢ় মেরেছে শোনার… তুমি চোদো তো… যে শোনার শুনুক… আমার কিছু আসে যায় না… এই রকম নাড়ি টলানো ঠাপ গুদে নিয়ে শব্দ না করে পারা যায়? তুমি চোদো যতো জোরে পারো আআহ আআহ উফফ্ফফ ইসস্ ইসসসস্ ঊহহহঃ।

তমাল দেখলো কুহেলিকে থামানো যাবেনা… তার চাইতে যতো জলদি পারা যায় ওর খসিয়ে দেয়াই ভালো… সে চোদার গতি বাড়িয়ে দিলো… আর একটা আঙুল পাছার ভিতর অল্প ঢোকাতে বের করতে লাগলো।

আআআহ… ইসস্ ইসসস্ উফফ্ফফফ্ফ কী সুখ… মারো মারো আমার গুদ মারো তমালদা… আমাকে শান্তি দাও চুদে চুদে… ঠেসে দাও বাঁড়াটা পেট পর্যন্ত ঠেসে দাও… উহ আআহ ঊওহ্… স্বর্গে পৌঁছে যাচ্ছি আমি… পারবো না আর রাখতে পারবো না… খসবে আমার খসবে… চোদো চোদো চোদো চোদো চোদো………!!! 
তমাল গতি না কমিয়ে ঠাপিয়ে যেতে লাগলো… উইই… উইই… ঊঃ, ককককক্… ঈককক্ক উম্মগঘঘ্…গগগজ্জ্জ্জ্জ্জ্…গগগজ্জ্জ্জ্জ্জ্জ্জ্…, গোঁঙাতে গোঁঙাতে কুহেলি গুদের জল খসিয়ে দিলো।

তার শীৎকার থেমে যেতেই তমাল মাল খসানোতে মন দিলো। একটু আগেই একবার খসিয়েছে… এত সহজে তার বের হয়না আবার… সে চুদেই যেতে লাগলো… কুহেলি পাছা উঁচু করে গুদ ফাঁক করে রেখেছে তমালের জন্য। আরও মিনিট দশেক নাগাড়ে ঠাপ দিয়ে তমালের মাল খসার সময় হয়ে এলো।

সে বাঁড়াটা কুহেলির গুদের ভিতর ঠেসে ধরে গলগল করে আবার ফ্যাদা ঢেলে দিলো। তারপর দুজনে জড়াজড়ি করে শুয়ে সুখটা তারিয়ে তারিয়ে উপভোগ করলো। বেশ কিছুক্ষণ পরে দুজনে উঠলো।

কুহেলি বললো… ধুর এখন কে নীচের কলঘরে যাবে বলো তো ধুতে? তোমার রুমালটা দাও… গুদটা মুছে নি, বাকিটা গুদেই থাক… কাল দেখা যাবে।

তমাল উঠে রুমাল দিয়ে নিজের বাঁড়াটা মুছে নিয়ে কুহেলির গুদটাও মুছে দিলো। কুহেলি রুমালটা গুদের মুখে চেপে রেখে প্যান্টি পরে নিলো… বললো…ওটা ওখানেই থাক, নাহলে গার্গীর বিছানা ভিজে যাবে তোমার মালে… যে পরিমান ঢেলেছ!

তমাল হেসে বললো… থাক ওখানেই… কুহেলি তমালকে একটা চুমু খেয়ে যেমন নিঃশব্দে এসেছিল তেমন নীরবে চলে গেলো। তমালও সারা শরীরে অদ্ভুত একটা তৃপ্তি নিয়ে ঘুমের অতলে তলিয়ে গেলো…!

********************

সকালে তমালকে ঘুম থেকে তুলল গার্গী। চা নিয়ে এসে সাইডে একটা টেবিলে রেখে আলতো একটা চুমু দিলো ঘুমন্তও তমালের গালে। তমাল চোখ মেলতেই লজ্জায় লাল হয়ে দৌড় দিলো গার্গী… কাল রাতের অন্ধকারে চুমুটা মনে পড়তে সে লজ্জায় রাঙা হয়ে গেলো।

তমাল মুচকি হেসে চায়ের কাপ তুলে নিলো। বেড টী শেষ করে ব্রাশ নিয়ে নীচে নেমে এলো। দেখা হয়ে গেলো অম্বরীশ এর সঙ্গে… আজ সে অন্য মানুষ, পুলিশ কমিশনার এর বন্ধুর সঙ্গে কী খারাপ ব্যবহার করা যায়?

আসুন আসুন তমাল বাবু… ঘুম ভালো হয়েছে তো গরিব এর বাড়িতে?

তমাল অম্বরীশ কে আর বাবু বলা থেকে বিরত করলো না… এটা তার খারাপ ব্যবহারের শাস্তি… মারতে থাক তেল… সে হাই তুলে বললো… মন্দ না। তারপর ব্রাশ করতে লাগলো।

অম্বরীশ এগিয়ে এসে কিন্তু কিন্তু করে বললো… একটা কথা ছিল… যদি অনুমতি করেন তো…

তমাল বললো… বলুন?

অম্বরীশ বললো… আমার নামে একটা পুলিশ কেস আছে… আমার দোষ না জানেন? একদিন মালের ঠেকে একটা লোক আমার বংশ তুলে গালাগালি দিলো… গরিব হতে পারি… কিন্তু শরীরে তো রাজার রক্ত… বলুন? বংশের অপমান সহ্য করলে পূর্বপুরুষরা কষ্ট পাবেন না?…।

উপর দিকে হাত জোর করে পূর্বপুরুষদের উদ্দেশ্যে নমস্কার করে আবার বলতে লাগলো… দিলাম বেটাকে ঘা কতক লাগিয়ে… বেটা পার মাতাল, নেশার ঘোরে তাল সামলাতে না পেরে উল্টে পরে গেলো, আর মাথা ফেটে গেলো। আমার কী দোষ বলুন… বংশের অপমান শুনে নিজেকে সামলাতে পারলাম না… পুলিশ কেস হয়ে গেলো… বড় সাহেব তো আপনার বন্ধু… যদি একটু বলে কেসটা উঠিয়ে নেয়া যায়… খুব উপকার হয়।

তমাল বেশ মজা পেলো। হাসি চেপে বললো… আচ্ছা বলে দেবো।

এত চওড়া হাসি হাসলো অম্বরীশ যে মুখে ৩২ টার বদলে ৬৪ টা দাঁত থাকলেও সব গুলোই দেখা যেতো,

হাত কচলে বললো… হে হে… আপনার অনেক দয়া…!

তমালের আরও মস্করা করার ঝোঁক চাপল অম্বরীশ এর সঙ্গে… ইশারায় তাকে কাছে ডাকল… তারপর গলা নামিয়ে ষড়যন্ত্র করার ভঙ্গীতে বললো… কাউকে বলবেন না… আমি আসলে গ্রাম দেখতে আসিনি…ওই পুলিশ বন্ধুর পরামর্শে এখানে একটা দেশী মদ এর দোকান খুলবো… সেটার জন্য জায়গা পছন্দ করতে এসেছি।

এবার অম্বরীশ বললো… বাহ্্ বাহ্্… খুব ভালো কথা… আমি আপনাকে জায়গা দেখিয়ে দেবো… আমি সব জানি এই লাইন এ… কোথায় ঠেক খুললে পার্টি বেশি পাবেন… কোথায় চুল্লু বানানোর সব চাইতে ভালো জায়গা… সব দেখিয়ে দেবো… তার বদলে মাঝে সাঝে এই একটু… হে হে… ফ্রীতে খাইয়ে দেবেন… আর কিছু চাই না… হে হে হে হে…
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#7
Rainbow 
তমাল বললো… অবশ্যই, আপনার জন্য আজীবন ফ্রী… যখন খুশি… যতো খুশি খাবেন… পয়সা লাগবে না। আচ্ছা একজন ভালো ম্যানেজারও দরকার ঠেক এর জন্য… আছে নাকি সন্ধানে?

অম্বরীশ হাতের তালু দিয়ে নিজের বুকে এত জোরে চাপড় দিলো… যে সে নিজেই দুবার খুক খুক করে কেশে ফেললো… তারপর বললো… আমি থাকতে অন্য লোক? আমার মতো বিশ্বাসী ম্যানেজার আর পাবেন একটাও এই গ্রামে? সব শালা নিচু জাত। আমি হলাম রায়চৌধুরী বংশ… জমিদারের রক্ত গায়ে, আমিই সব দেখাশুনা করবো বাবু… কিছু ভাববেন না।

তমাল মনে মনে ইন্দুভূষণ থেকে নিখিলেশ রায়চৌধুরীর পোড়াকাপাল চিন্তা করে হাসলো… তারপর বললো… বাহ্ ! তাহলে তো আমার কাজ হয়েই গেলো… এবার ফিরে গিয়ে ব্যবস্থায় লেগে যাই।

অম্বরীশ ঝাঁঝিয়ে উঠলো… ইসস্… চলে গেলেই হলো? এই তো সবে এলেন… আপনার খাতির যত্ন করতে পারলাম না… কিছুদিন থাকুন… একটু সেবা করার সুযোগ দিন আমাদের… তারপর যাবেন। আপনি মুখ হাত ধুয়ে নিন… আমি চট করে বাজার করে আসি, বলে দ্রুত পায়ে চলে যেতে গিয়ে থমকে দাঁড়িয়ে একবার মাথা চুলকালো…

তমাল বুঝলো পকেটের কথা মনে পড়তে অম্বরীশের বীরত্ব ফুরিয়ে গেছে… সে বললো… শুনুন… বাজার যাবার আগে একবার আমার ঘরে দেখা করে যাবেন তো… ১০ মিনিট পরে আসুন।

ফ্রেশ হয়ে নিজের ঘরে চুল আঁচড়ছিল তমাল… দরজায় ঠকঠক আওয়াজ হতেই তমাল বললো… কাম ইন। একটু একটু করে দরজা ফাঁক হয়ে চোরের মতো ঘরে ঢুকল অম্বরীশ।

তমাল বললো… আসুন। তারপর পার্স খুলে দুটো ৫০০ টাকার নোট তার দিকে বাড়িয়ে দিলো। অম্বরীশ হাত বাড়িয়েও আবার গুটিয়ে নিলো… তারপর বললো… ছি ছি… আপনি অথিতি… আপনার কাছ থেকে টাকা নিলে পাপ হবে যে?

তমাল বললো… আরে আপনার ম্যানেজার এর চাকরীটা তো পাকা হয়ে গেলো… এটা আপনার মাইনের এ্যাডভান্স। মাসে ২০ হাজার করে পাবেন… এখন এটা রাখুন…

অম্বরীশ দুবার ঢোক গিললো… ২০ হাজার? মাসে? মাইনে? এটা এ্যাডভান্স? পাপ লাগবে না?……

তমাল বললো হ্যাঁ… নিন ধরুন… আর বাজারে যান। আর এখনই চাকরির কথাটা কাউকে বলবেন না। মালের ঠেক বানানোর কথাটাও না… পুলিশ কমিশনার নিষেধ করে দিয়েছেন।

সঙ্গে সঙ্গে অম্বরীশ একটা আঙুল তুলে ঠোঁটে ঠেকিয়ে সসসসসশ করে শব্দ করলো… তারপর তমালের হাত থেকে নোট দুটো নিয়ে জমিদার এর মতো বেরিয়ে গেলো। তমাল নিজের মনে দুদিকে মাথা নেড়ে হাসলো। অম্বরীশ বেরিয়ে যেতেই গার্গী আর কুহেলি ঢুকলো।

গার্গী বললো… কী ব্যাপার তমালদা? দাদার হাতে টাকা দেখলাম, আপনার কাছ থেকে নিলো নিশ্চয়ই? ইসস্… অতগুলো টাকা আপনি একটা মাতালকে দিলেন? এখনই মদ খেয়ে উড়িয়ে দেবে।

তমাল বললো… উড়াবে না, বাজার করতে গেলো… আজ সবাই মিলে ভালো মন্দ খাবো।

গার্গী বললো… এটা ঠিক না তমালদা… আপনি এভাবে টাকা দিতে পারেন না…

তমাল বললো… বেশ তো… মনে করো ধার দিলাম… তুমি শোধ দিয়ে দিও।

গার্গীর মুখটা কালো হয়ে গেলো… বললো, রসিকতা করছেন? আমি শোধ দেবো?

তমাল বললো… যদি তোমার কোনদিন শোধ দেবার মতো সামর্থ হয়,দিও… আর না হলে মনে করো তোমার এই বন্ধু তোমাকে একদিন বাজার করে খাইয়েছে… নাও এখন একটু হাসোতো, চাঁদ মুখে অম্াবস্যা ভালো লাগে না।

গার্গীর সাথে কুহেলিও হেসে উঠলো… বললো… উফফ্ফ এই বংশতে তো দেখচ্ি চাঁদ এর হাট। বংশে তো চাঁদ এর ছড়াছড়ি… কেউ বেড়াতে এলে সেও চাঁদ নিয়ে কাব্য করে…

এবার তিনজনে হো হো করে হেসে উঠলো। অম্বরীশ কথা রেখেছে… মাল খেয়ে উড়ায়নি… মাছ, মাংস, মিষ্টি কিনে এনেছে বাজার থেকে। অনেকদিন পর মনে হয় বাড়িটায় এত ভালো ভালো খাবার এক সাথে এলো।

মুখে না বললেও সবার চেহরায় খুশির ঝলক দেখলো তমাল। ভালো লাগার সঙ্গে সঙ্গে মনটাও খারাপ হয়ে গেলো ওদের অর্থনৈতিক দুরবস্থার কথা ভেবে। লাঞ্চের পরে তমাল বাইরে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিল… অম্বরীশ এসে পাশে দাঁড়িয়ে মাথা চুলকালো…

তমাল বললো… কিছু বলবেন?

অম্বরীশ বললো, অপরাধ নেবেন না বাবু… অনেকদিন বিলিতি মাল খায়নি… তাই আপনার টাকা দিয়ে ছোট্ট একটা বোতলও এনেছি,

তমাল বললো… ঠিক আছে… খান আজকে… তবে আর নয় কিন্তু। দোকান খুলি… তারপর যতো খুশি খাবেন।

অম্বরীশ নাচতে নাচতে চলে গেলো।

কবিতাটা নিয়ে তমাল যতো ভাবছে, ততো খট্‌কা লাগছে মনে। এটা শুধু উপদেশ হতেই পারে না। কিছু একটা সুকৌশলে লুকিয়ে রাখা হয়েছে কথার জাল বুনে। আজকের দিনে কবিতাটা সহজ মনে হচ্ছে বোঝা… কিন্তু চন্দ্রনাথ যখন লিখেছিল… তখনও চলিত বাংলা এতটা বুঝতো না মানুষ।

সেই জন্যই তিনি এই রকম ভাষা ব্যবহার করেছিলেন। লোকটা সত্যিই বুদ্ধিমান আর শিক্ষিত ছিল। তিনি চাননি কবিতাটার মানে সবাই বুঝুক, তিনি চেয়েছিলেন এমন কেউ মানেটা বুঝুক… যে তার মতই বুদ্ধিমান হবে, কিন্তু কেন? কী আছে এর ভিতরে। নিশ্চয় দামী কিছু।

বহুমূল্য কিছু তিনি লুকিয়ে রেখে গেছেন তার উত্তর পুরুষদের জন্য, যাতে তারা যখন খুব খারাপ অবস্থায় পড়বে… সেটা যে পড়বেই তিনি বুঝতে পেরেছিলেন… তখন যেন সেটা কাজে লাগে। আবার এটাও চাননি যে উশৃঙখল কারো হাতে পড়ে ধ্বংস হোক। যে খুঁজে পাবে সে অবশ্যই শিক্ষিত আর বুদ্ধিমান হবে। তখন সে সেটা রক্ষাও করতে পারবে। তার একটায় মানে দাঁড়ায়… ট্রেজার… গুপ্তধন !!!

যুক্তিটাকে গুপ্তধন সম্পর্কে নিশ্চিত করতেই সে দ্রুত ঘরে চলে এলো। দুপুরের খাওয়াটা বেশ জোরদার হয়েছে… বাকি সবাই দিবা-নিদ্রায় মগ্ন… চিন্তা করার এটাই ঠিক সময়… সে কবিতাটা বের করে মেলে ধরলো, তারপর বার বার পড়তে লাগলো।

“জীবনটাও চাঁদ এর মতো/সামনে আলো পিছে ক্ষত/যখন আলোয় ভাসতে থাকে, কেউ দেখেনা অন্ধকার/হঠাৎ আঁধার ঘনায় যখন, চতুর্দিকে বন্ধ দ্বার।” একবার… ২বার… ৩বার… অনেকবার পড়লো তমাল… কিন্তু কিছুই বুঝতে পারলো না। তারপর ২য় প্যারাতে চলে এলো… ” ভয় পেয়োনা অন্ধকারে/ফুটবে আলো চন্দ্র হারে/ কনক প্রভায় ভরাও জীবন, সঠিক শ্রম আর কাজে/ দুয়ার খুলে বাইরে এসো, দাঁড়াও জগৎ মাঝে।”

বেশ কয়েকবার পড়ার পরে এই লাইন গুলোর ভিতর বেশ কিছু অসংগতি মনে হলো তার। “ফুটবে আলো চন্দ্র হারে”, , চন্দ্র হারে… কথাটা বেমানান… চন্দ্র হারে? নাকি চন্দ্রহারে? চন্দ্রহার মেয়েদের একটা গহনারও নাম, এর পরে যেটা খট্‌কা লাগে তা হলো… ” কনক প্রভায় ভরাও জীবন…। ” কনক মানে সোনা… গোল্ড, চাঁদ এর কথা বলতে বলতে গোল্ড এর কথা কেন আসবে? হতে পারে উজ্জ্বলতা বোঝাতে ব্যবহার করা হয়েছে… তবুও খট্‌কাটা যাচ্ছে না তমালের। তাহলে কী অনেক সোনা আর রত্ন খচিত চন্দ্রহার রেখে গেছেন চন্দ্রনাথ?

এতটাই দামী সেই হার যে ফুটবে আলো চন্দ্রহারে বলে বোঝাতে চেয়েছেন? তাও আবার অন্ধকার কাটিয়ে দেবার মতো আলো… এমন কী অন্ধকারে ভয় পেতেও নিষেধ করেছেন। শুধু একটা চন্দ্রহারে সব অন্ধকার দূর করে দিতে পারে?

তমালের মাথা ঝিম ঝিম করে উঠলো… আর উত্তেজনায় শরীরটা টান টান হয়ে গেলো। একটার পর একটা সিগারেট ধবংস করতে লাগলো আর কবিতাটায় ডুবে গেলো সে। পরের প্যারগ্রাফে চলে গেলো সে।

“দৃষ্টি রেখো চতুর্পাশে/কোথায় সুযোগ, কখন আসে/ অপেক্ষা আর ধৈর্য রেখো, ইন্দু-সম শহনশীল/ কেমনে সে জোৎস্না পেতে জমায় আলো তিল তিল।" বার বার পড়েও কিছুই বুঝলো না তমাল। অনেক সময় গুপ্তধন এর সূত্রতে মানুষকে ধোঁকা দিতে অর্থহীন কিছু কথা ঢুকিয়ে দেওয়া হয়… এটাও সেরকমই হতে পারে…

সে পরের প্যারাতে চলে গেলো…।

“মধ্য বয়স পথ দেখাবে/ কোথায় মাথা খুঁড়তে হবে/ সঠিক পথের সন্ধানেতে, চক্রাকারে ঘুরছে হায়!/ আকার বাড়ে আকার কমে, ষোল-কলা পূর্ণ হয়।/”,

তমালের মাথাটাও চক্রাকারে ঘুরতে শুরু করলো। প্রথমবার যখন কবিতাটা পড়ে…

তখন থেকেই এই প্যারাগ্রাফটাই তার সব চাইতে দুর্বোধ্য মনে হয়েছে। একদিক থেকে দেখলে পাগলের প্রলাপ মনে হয় ব্যাপারটা… “মধ্য বয়স পথ দেখাবে…” কার মধ্য বয়স? কিসের মধ্য বয়স? এত বয়স থাকতে মধ্য বয়সই বা কেন? তারপরে… ” কোথায় মাথা খুঁড়তে হবে”, মাথা খুঁড়বে কেন? মাথা তো মানুষ হতাশ হয়ে খোঁড়ে। কথায় বলে মাথা খুঁড়ে মরা… তাহলে আশার বাণী এর ভিতর হঠাৎ মাথা খোঁড়া এলো কিভাবে?

পরের লাইনটা তো একদম হিব্রু ভাষার মতো দুর্বোধ্য… “সঠিক পথের সন্ধানেতে, চক্রাকারে ঘুরছে হায়!”…। কে ঘুরছে চক্রাকারে? কী ঘুরছে? আবার হতাশা সূচক হায় শব্দটাও রয়েছে। মাথাটায় গোলমাল হয়ে যাচ্ছে তমালের।

তারপর লিখেছেন… “আকার বাড়ে আকার কমে, ষোল-কলা পূর্ণ হয়।” কিসের আকার বাড়ছে কমছে? ভাবতে ভাবতে যখন তমালের পাগল পাগল অবস্থা… তখন হঠাৎ মনে হলো… আরে চন্দ্রনাথ চাঁদ এর কথা বলেননি তো? “মধ্য বয়স পথ দেখাবে,” মানে চাঁদ যখন মধ্য বয়সে পড়বে… মানে মাঝ রাতে…

তখনই সংকেত পাওয়া যাবে গুপ্তধনের… হ্যাঁ, হ্যাঁ… হতে পারে… হতে পারে… নিজেকেই নিজে বললো তমাল। “সঠিক পথের সন্ধানেতে চক্রাকারে ঘুরছে হায়!” হ্যাঁ… চাঁদও ঘুরে ঘুরে চলে। তার মানে চাঁদ ওঠার পরে ঘুরতে ঘুরতে যখন মাঝ বয়সে অর্থাৎ মধ্য রাতে পৌঁছাবে, তখনই ষোল-কলা পূর্ণ… মানে কার্য সিদ্ধি হবে।

মনে মনে খুশি হয়ে উঠলো তমাল… তার চোখ দুটো চকচক করছে উত্তেজনায়। কিন্তু খুশিটা বেশীক্ষণ টিকলোনা তার… পরের প্যারাটা পড়ার পরে। “পূর্ণিমা আর অম্ানিশা/একই শশির দুটি দশা/উল্টো সোজা দুইই সঠিক, দুটো থেকেই শিক্ষা নাও/ডাইনে এবং বাঁয়ে ঘুরে, সঠিক লক্ষ্যে পৌঁছে যাও !!!”… চন্দ্রনাথকে মনে মনে একটা বিচ্ছিরি গাল দিলো তমাল।

মাথাটা গুলিয়ে দিতে লোকটার জুড়ি নেই। উল্টো সোজার ধন্ধে ফেলে দিয়েছে লোকটা… সঠিক লক্ষ্যে এগোনো তো দূরের কথা কোথাও পৌঁছাতে পারছেনা তমাল। কাগজটা ভাঁজ করে রাখলো তমাল। যথেষ্ট হয়েছে এখনকার মতো। আর বেশি ভাবলে ভুলই ভাববে সে।

তবে একটা জিনিস তমালের কাছে পরিস্কার… গুপ্তধন আছেই।

আর সে সেটা উদ্ধার করেই ছাড়বে। কিছুতে হার মানবেনা তমাল… এটা তার নিজের কাছে নিজের প্রতিজ্ঞা। গার্গীকে সে তার প্রাপ্য বুঝিয়ে দিয়েই গরলমুরি ছাড়বে।

বিকাল বেলা তমাল গার্গী আর কুহেলিকে নিয়ে হাঁটতে বেরলো। তিনজন হাঁটতে হাঁটতে সেই খাল পারে চলে গেলো। তমাল বললো… একটা সুখবর আছে… গার্গী আর কুহেলি দুজনই তমালের দিকে তাকলো।

তমাল বললো… তোমার জন্য দামী কিছু লুকিয়ে রেখে গেছেন তোমার এক পূর্বপুরুষ… এ ব্যাপারে আমি নিশ্চিত।

চিৎকার করে উঠলো কুহেলি… গুপ্তধন !!! এত জোরে চেঁচানো ঠিক হলোনা বুঝে গলা নামিয়ে আবার বললো, গুপ্তধন?!

তমাল মাথা নাড়লো।

কুহেলি বললো, তুমি বের করে ফেলেছ সমাধান? ওয়াও তমালদা! … ইউ আর গ্রেট !

তমাল বললো… আরে দাঁড়াও দাঁড়াও… শুধু বুঝেছি গুপ্তধন আছে… কিন্তু কোথায় আছে তার কিছুই আন্দাজ করতে পরিনি।

ওওও… মুষড়ে পড়লো কুহেলি… তারপর আবার উত্তেজিত হয়ে বললো… নো প্রবলেম… আমি তোমাকে জানি, তুমি ঠিকই বের করে ফেলবে !

তমাল মাথা নাড়লো… হ্যাঁ… বের না করে আমি যাচ্ছি না। এবার গার্গীর মুখেও হাসি ফুঁটে উঠলো। তারপর একটা নির্জন জায়গা দেখে তিনজন বসলো…আর দুপুরে যা যা বুঝেছে সেগুলো গার্গী আর কুহেলির সাথে আলোচনা করলো। কুহেলি বললো… হ্যাঁ বেশ খটমট ব্যাপার। আমার তো মাথায় কিছুই ঢুকছে না।

তমাল বললো… ” মধ্য বয়স পথ দেখাবে/কোথায় মাথা খুঁড়তে হবে”… এর মানে মাঝ রাতে চাঁদ এর আলোই এ পথ দেখাবে। কিন্তু কিছুতে বুঝতে পারছি না কোথায় খুঁজবো? চাঁদ তো সারা পৃথিবীতে আলো দেয়… সমস্ত দুনিয়া জুড়ে তো আর সূত্র খোঁজা যায় না? একটা নির্দিষ্ট জায়গা চাই… সেই জায়গাটা কোথায় এটাই বুঝতে পারছি না।

এর পর তিনজনই চুপ করে গেলো…

কেউ কোনো কথা বলছেনা। গার্গী উদাস মুখে বসে আছে… কুহেলি একটা ঘাস তুলে সেটার গোড়া চিবোচ্ছে আনমনে… আর তমাল কী যেন বিড়বিড় করছে।

হঠাৎ তমাল বলে উঠলো…ওয়েট ওয়েট… আচ্ছা তোমাদের সেকেন্ড প্যারগ্রাফটা মনে আছে?

কুহেলি মাথা নেড়ে না বললো… কিন্তু গার্গী বললো… হ্যাঁ মনে আছে। পড়ে পড়ে মুখস্থ হয়ে গেছে আমার… ” ভয় পেয়না অন্ধকারে/ফুটবে আলো চন্দ্র হারে/কনক প্রভায় ভরাও জীবন, সঠিক শ্রম আর কাজে/ দুয়ার খুলে বাইরে এসো, দাঁড়াও জগৎ মাঝে ”

তমাল বললো… হিয়ার ইট ইজ!… দুয়ার খুলে বাইরে এসো, দাঁড়াও জগৎ মাঝে। মানে সদর দরজাটা খুলে মাঝ রাতে উঠানের মাঝখানে দাঁড়াতে হবে।

হ্যাঁ… এটাই হবে… এটা ছাড়া আর কিছু হতে পারেনা… আজ রাতেই দেখতে হবে। কুহেলি বললো… কিন্তু তমালদা… এখন চাঁদ পাবে কোথায়? এখন তো সবে তৃতীয়া?

তমালের মুখটা কালো হয়ে গেলো… হ্যাঁ তাই তো… এটা তো ভেবে দেখিনি? কিছুক্ষণ পরে বললো…ওকে… দেখাই যাক না কিছু ঘটে কী না মাঝ রাতে। বাকি দুজনও মাথা নেড়ে সায় দিলো।

ঠিক হলো আজ মধ্য রাতে সবাই ঘুমিয়ে পড়লে তারা উঠানে এসে দেখবে কোনো সূত্র পাওয়া যায় কী না? সন্ধের পর থেকেই কুহেলির মাথাটা ভার হয়ে রইলো… টিপ্ টিপ্ করছে মাথাটা। বোধ হয় গুরু-ভোজনে অ্যাসিডিটি হয়েছে। একটু বমি বমিও লাগছে তার।

তমাল গার্গী আর কুহেলি… গার্গীর ঘরে বসে কথা বলছে… কুহেলি শুয়ে আছে বিছানায়। তমাল বললো… ভেবে দেখলাম থার্ড প্যারাটায় কিছু সূত্র আছে।

গার্গী আর কুহেলি বললো, কী সূত্র?
তমাল বললো… সেকেন্ড প্যারার লাস্ট দুটো লাইন থেকে আমরা অনুমান করেছি যে কোথায় দাঁড়াতে হবে। ৪র্থ প্যারাতে আন্দাজ করেছি কখন দাঁড়াতে হবে, আর থার্ড প্যারাতে বলা আছে কিভাবে খুঁজতে হবে… ” দৃষ্টি রেখো চতুর্পাশে/কোথায় সুযোগ, কখন আসে/ অপেক্ষা আর ধৈর্য রেখো/ ইন্দু-সম শহনশীল/ কেমনে সে জোৎস্না পেতে/জমায় আলো তিল তিল।”…, এর মানে হতে পারে যে একটু একটু করে চাঁদ যখন মাঝ বয়সে অর্থাৎ মধ্য রাতে পৌঁছাবে… তখন চারদিকে লক্ষ্য রাখতে হবে। যাতে সুযোগ আসলে ধরতে পারা যায়।

“কোথায় সুযোগ, কখন আসে”… এর মানে কোনো একটা জায়গায় সূত্রটা আসবে… এবং একটা নির্দিষ্ট সময়ই আসবে। দৃষ্টি খোলা রাখতে বলা হয়েছে… অর্থাৎ সুযোগটা হঠাৎ আসবে আবার হঠাৎ চলেও যাবে। অল্প সময়ই সুযোগটা পাওয়া যাবে। তাই নজর রাখতে বলেছেন ধৈর্য সহকারে, সহনশীলতার সঙ্গে। সুযোগটা এসে চলে গেলে তখনকার মতো আর পাওয়া যাবেনা।

এক নাগাড়ে বলে দম নেবার জন্য থামল তমাল। তমালের কোথায় যুক্তি আছে সেটা বুঝে উত্তেজনায় কুহেলি আর গার্গী দুজনেরই চোখ বড় বড় হয়ে গেছে।

তমাল আবার বলতে শুরু করলো… কিন্তু ঝামেলা বাঁধাচ্ছে শেষ প্যারাটা। খুব গুরুত্বপূর্ণ কিছু আছে সেখানে… কিন্তু কিছুতে ধরতে পারছি না। দুটো কথা আমাকে সব চাইতে বেশি ভাবছে… “উল্টো সোজা”… আর ” ডাইনে এবং বাঁয়ে ঘুরে”, কোনটা সোজা? আর কোনটা উল্টো? আর বেশ বুঝতে পারছি… ডান দিক আর বাঁ দিকের একটা ব্যাপার আছে… কিন্তু কিছুতে ধরতে পারছি না।

কুহেলি বললো… পেরে যাবে বুঝতে, পরশুদিন বা তার পরের দিন।

তমাল অবাক হয়ে বললো… মানে? পরশুদিন বা তার পরের দিনের সঙ্গে বোঝার কী সম্পর্ক?

মুচকি মুচকি হাসতে হাসতে কুহেলি বললো… ভাবুন গোয়েন্দা মশাই ভাবুন… আপনার তো অনেক বুদ্ধি… আপনিই বলুন মানেটা।

তমাল ভুরু কুঁচকে চিন্তা করতে লাগলো।

আর গার্গী ও কুহেলি ইশারায় কথা বলতে লাগলো… ভাবটা যেন কেমন জব্দ করেছি? তমালকে গুলিয়ে দিতে পেরে দুজনই মুচকি মুচকি হাসছে।

তমাল বললো… কিন্তু আসবে কী করে? গরলমুরিতে একটা মেয়ের পক্ষে একা আসা তো বেশ ঝামেলার ব্যাপার। বাইকটা থাকলেও আমিই নাহয় নিয়ে আসতাম খানপুর থেকে।
ওপাশের দুটো চোয়াল ঝুলে পড়লো… যেন বিশ্বাসই করতে পারছেনা।

এবার তমাল মুচকি মুচকি হাসছে ওদের মুখ দেখে… তারপর বললো, মুখ বন্ধ করো ডার্লিংরা, মাছি ঢুকে যাবে। কুহেলির মুখটা কাঁদো কাঁদো হয়ে গেলো… বললো… তোমাকে কী কিছুতেই বোকা বানানো যায় না তমালদা? কিভাবে বুঝলে যে শালিনীদি আসছে?

তমাল বললো… যুক্তি ডার্লিং… যুক্তি দিয়ে।

গার্গী হাসতে শুরু করলো জোরে জোরে… বললো… গোয়েন্দাকে নাচাতে গিয়ে নিজেই কুপকাৎ… কুহেলি আদরের চড় মারল গার্গীর হাতে।

রাত বাড়ার সাথে সাথে কুহেলির শরীরটাও খারাপ লাগতে লাগলো। তমাল তাকে ওষুধ দিয়ে ঘুমিয়ে পড়তে বললো, কিন্তু সে গো ধরে আছে আজ রাতের অভিযানে অংশ নেবে বলে। তমাল বোঝাতে চেষ্টা করলো, আজ কিছু ঘটার চান্স খুব কম… কারণ চাঁদ এর আলো যথেষ্ট নয়…

কিন্তু কুহেলি শুনলো না। রাতে সবাই যখন শুয়ে পড়লো… তখন প্রায় ১০-৩০ বাজে। এখনো চাঁদ যুবক হয়ে ওঠেনি, মধ্য বয়সে পৌঁছাতে আরও দেরি। তিনজনে তমালের ঘরে বসে আড্ডা দিতে লাগলো। কুহেলি শুয়েই রয়েছে।

তমাল জিজ্ঞেস করলো… আচ্ছা সৃজন কাজ কী করে?

গার্গী বললো… তেমন কিছু না… গ্রাম এর এক আরতদার এর কাছে খাতা পত্র লেখে।

তমাল বললো… হমমমম্…তোমাদের তাহলে ইনকাম বলতে তেমন কিছু নেই।

ঘাড় নাড়লো গার্গী… বললো… দাদা মাঝে মাঝে কিছু ঠিকে কাজ টাজ পায়। আর বৌদি ব্লাউস বানায়, গ্রামে একটা নারী সমিতিতে ধূপকাঠি, সাবান… এসব বানায়…

তমাল বললো… তোমার বাবার সাথে ঠাকুরদার সম্পর্ক কেমন ছিল?

গার্গী বললো, না থাকারই মতো… আমি কতোবার দুজনকে কথা বলতে দেখেছি… হাতে গুণে বলা যায়।

তমাল আবার জিজ্ঞেস করলো তোমার দাদার ছেলে পুলে কিছু হয়নি?

গার্গী মুখ নিচু করে বললো… নাহ্! চেষ্টা করেও কিছু হয়নি… একবার ডাক্তারও দেখিয়েছিল… কাজ হয়নি… বৌদির কথা শুনে মনে হয়… সমস্যাটা দাদারই। হবে না? এত মদ খেলে মানুষ কী আর মানুষ থাকে?

এর পরে কেউ আর কোনো কথা বললো না। ১১-৩০ নাগাদ তিনজনে দরজা খুলে উঠানে চলে এলো… পুরো বাড়ি তখন ঘুমে কাদা। সমস্ত আলো নেভানো… অন্ধকারে ডুবে আছে বাড়িটা। ঠিকই বলেছিল কুহেলি… জোৎস্না বলে কিছুই নেই। নেহাত গ্রাম এর নির্মল আকাশ… তাই একটা হালকা আলোর আভা ফুটে রয়েছে।

চাঁদ অবশ্য আছে আকাশে… নেল কাটার দিয়ে নখ কাটার পরে যেমন টুকরো হয়… তেমনই এক ফালি চাঁদ। কবিতায় যেমন বলা আছে, তেমন বার বার চারপাশে নজর রাখচ্ে তিনজনই… কিন্তু কিছুই দেখা যাচ্ছে না।

ঘন্টা খানেক পরে সবাই হতাশ হয়ে পড়লো। তমাল বললো… না… কিছুই হলোনা… কোথাও একটা ভুল করেছি… তোমরা বরং গিয়ে শুয়ে পড়ো… আমি একটু চিন্তা করি…

কুহেলি বললো… হ্যাঁ আমার ঘুমও পাচ্ছে খুব… ঘুমের ওষুধ দিয়েছ নাকি?

তমাল মাথা নেড়ে হ্যাঁ বললো…

কুহেলি বললো সেই জন্যই চোখ জড়িয়ে আসছে… তাকাতে পারছি না আর… চল গার্গী। কুহেলি কে নিয়ে গার্গী চলে গেলো… তমাল একা বসে রইলো উঠানে। অনেক্ষন এদিক ওদিক পায়চারি করে বেরালো তমাল। তারপর উঠানের মাঝখানে ঘোড়াটার কাছে এসে দাঁড়ালো।

চাঁদ এর অল্প আলোতে কষ্টিপাথরের মূর্তি মনে হচ্ছে ঘোড়াটাকে। এত জীবন্ত লাগছে… যেন এখনই চিঁ হিঁ হিঁ… করে ডেকে উঠবে।

তারপর ঘুরে গাড়ি-বারান্দাটার দিকে তাকলো সে। পাথরে খোদাই করা হিতোপদেশ এর ছবি গুলো দেখতে দেখতে এগিয়ে এলো।

যে আমলে তৈরী হয়ে থাকুক এটা… বংশধরদের অনেক ভাবে শিক্ষা দেবার চেষ্টা হয়েছে… কিন্তু কাজ কিছু হয়নি। কচ্চপ আর খরগোশ এর দৌড় প্রতিযোগিতার খোদাই করা ছবি দেখেও এবাড়ির ছেলেরা সেই খরগোস এর মতই অলস… রেস জিততে পারেনি তারা। শিয়াল এর আঙ্গুর ফল টক এর উপদেশও কাজে লাগেনি, কলসিতে একটা একটা পাথর ফেলে ফেলে জলের স্তর তুলে এনে নাগালের মধ্যে  আনার ধৈর্যও কেউ দেখায়নি এ বাড়িতে।

কাক এর ছবিটা ঠিক মাঝে রয়েছে, আর অন্য ছবি গুলোর চাইতে এটা অনেক বড়। কাকও একটা নয়… কলসিতে একটা কাক পাথর ফেলছে… আর অনেক কাক তাকে ঘিরে রয়েছে নানান ভঙ্গীতে, বিভিন্ন কাজ এ ব্যস্ত তারা। নিখুত ভাবে গ্রীষ্মের এক দুপুরের তৃষ্ণাকুল মুহুর্ত ফুটিয়ে তুলেছে শিল্পী… তারীফ না করে পড়া যায় না।

বাইরের পরিবেশটা ভীষণ মনোরম লাগছে তমালের, ঘরে ঢুকতে ইছা করছে না। মাথায় যত পাকিয়ে আছে বলে ঘুমও আসছে না। সে একটা সিগারেট ধরিয়ে ঘোড়া তার বেদির উপর এসে বসলো। ঘড়িতে তখন ১২তারও বেশি বাজে।

আপন মনে রহস্যটা নিয়ে ভেবে যাচ্ছে বলে খেয়ালই করলো না কেউ এসে তার পিছনে দাঁড়িয়েছে। টের পেলো তখন যখন পিছন থেকে দুটো হাত মালা হয়ে তার গলায় এসে পড়লো। চমকে পিছনে তাকিয়ে দেখলো…। গার্গী।

তমাল তার একটা হাত ধরে সামনে টানলো। তাল সামলাতে না পেরে তমালের কোলের উপর এসে পড়লো গার্গী। তমাল দুহাতে জড়িয়ে ধরলো তাকে। ছোট্ট একটা চুমু খেয়ে জিজ্ঞেস করলো… ঘুমোওনি এখনো?

গার্গী লাজুক মুখে উত্তর দিলো… উঁহু… ঘুম আসছে না… তারপর তুমিও একা বাইরে রয়েছ… জেগে ছিলাম তোমার ফিরে যাবার শব্দ শুনবো বলে… না পেয়ে বাইরে এলাম।

তমাল বললো, আমারও ঘুম আসছে না, আর বাইরের ঠান্ডা বাতাসে খুব ভালো লাগছে।

গার্গী বললো… আমিও থাকি তাহলে তোমার কাছে?

তমাল গার্গীর কানে মুখ ঘষে বললো… কাছে কেন? কোলে তো আছো?

গার্গী লজ্জায় মুখ নামিয়ে বললো… যাহ্ ! তমাল গার্গীর মুখটা তুলে ঠোঁটে ঠোঁট চেপে ধরলো… একটু কেঁপে উঠে শরীর ছেড়ে দিলো গার্গী… তার সমস্ত শরীর অবশ হয়ে আসছে এক স্বর্গীয় অনুভুতিতে… দেহের সব লোমকূপ জেগে উঠছে…

বুকের ভিতর হৃদপিন্ড দিগুণ জোরে লাফাতে শুরু করেছে… যেন হাতুড়ির ঘা মারছে। একটা অস্বস্তি হচ্ছে শরীর জুড়ে, কিন্তু সেটা কে আরও বেশি করে পেতে ইছা করছে তার।

তমাল গার্গীর ঠোঁট দুটো মুখে নিয়ে চুষতে শুরু করলো। ফোঁস ফোঁস শব্দে নিঃশ্বাস পড়ছে গার্গীর, তমাল তার ঝাপটা টের পেলো। বুকটা ভীষণ ভাবে ওঠা নামা করছে। একটা স্কার্ট আর গেঞ্জি-টপ পড়ে আছে গার্গী… যখন কুহেলির সঙ্গে চলে গেছিল তখন সালোয়ার কামিজ পড়া ছিল… হয়তো ঘুমাবে বলে ড্রেস চেঞ্জ করেছিল… অথবা…,!!!

তমাল গার্গীর মুখের ভিতর জিভটা ঠেলে ঢুকিয়ে দিলো। উমঅম্মম্ করে মৃদু একটা শব্দ করে তমালের জিভটা চুষতে শুরু করলো গার্গী। তমালও জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে গার্গীর মুখের ভিতরটা চাটছে।

দুটো হাত দিয়ে তমালের গলা জড়িয়ে ঝুলে আছে গার্গী। তার নরম পাছাটা তমালের কোলের ভিতরে চেপে রয়েছে। থাই থেকে বাকি পা দুটো তমালের একটা পায়ের উপর থেকে নীচে ঝুলছে। তার পিঠের নীচ থেকে বেড় দিয়ে ধরে ছিল তমাল… হাতের পাঞ্জাটা গার্গীর বাঁ দিকের বগলের নীচে। স্পষ্ট বুঝলো ঘেমে উঠেছে গার্গী।

তমাল হাতের আঙুল গুলো নাড়াচাড়া করতেই সেগুলো গার্গীর বা দিকের মাই এর উপর কিলবিল করে উঠলো। কোলের ভিতর গার্গীর শরীরও মোচড় খেলো। আঙুল গুলো অস্থির ভাবে এলোমেলো নাড়ছে তমাল।

শরীরে অস্বস্তি বেড়ে যেতে সেটা কমবার জন্য বা দিকে শরীরটা একটু বেঁকিয়ে দিলো গার্গী। আঙুল গুলো এবার আর মসৃণ ভাবে নড়ছে না… শক্ত উঁচু কোনো জিনিসে বাঁধা পাচ্ছে… মাই এর বোঁটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে।

তমাল মাইটা মুঠোটে নিলো না… আঙুল নাড়িয়েই যেতে লাগলো। গার্গী অস্থির হয়ে বগলে চাপ দিয়ে ইশারা করলো, তবুও তমাল মাই ধরছে না দেখে সে আরও ঘুরে মাইটা পুরো তমালের হাতে তুলে দিলো।
ব্রা নেই ভিতরে… এবার গার্গীর জমাট সুডোল মাইটা মুঠো করে ধরলো তমাল, আর আসতে আসতে টিপতে শুরু করলো… আআআহ আআহ ইসসস্…। তমালের ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে মাথা পিছনে হেলিয়ে শব্দ করে ভালোলাগা জানলো গার্গী।

তমালের বাঁড়াও তখন দাঁড়িয়ে গেছে শক্ত হয়ে… নিজের পাছায় সেটার উত্তাপ আর কাঠিণ্য অনুভব করছে গার্গী। আরও উত্তেজিত হয়ে উঠলো সে। নিজের হাতটা তমালের হাতের উপর দিয়ে ইঙ্গিতে জোরে টিপতে বললো মাই।

তমাল এবার নিজের মুঠোঁটা জোরে বন্ধ করলো… নরম মাইয়ে জোরে চাপ পড়তে আবার শীৎকার বেরিয়ে এলো গার্গীর মুখ দিয়ে… সসসসসশ উহ উহ আআআহ…, তমাল টের পেলো গার্গী অল্প অল্প পাছাটা নাড়ছে… যাতে তমালের বাঁড়াটা তার পাছার খাঁজে ঘষা খায়।

সেও কোমরটা একটু একটু উপর দিকে নাড়িয়ে বাঁড়া দিয়ে গুঁতো দিতে লাগলো গার্গীর পাছায়। এগুলো এমনই জিনিস যে অল্পতে মন ভরে না… আরও আরও পেতে ইছা করে… আস্তে আস্তে গার্গীর পাছা দোলানো আর তমালের গুঁতো মারা দুটোই বেড়ে গেলো। এবার দুজনেই লাজ লজ্জা ভুলে ঠাপ মারার মতো করে পাছা আর কোমর দোলাচ্ছে।

সেটা করতে গিয়ে গার্গীর স্কার্ট গুটিয়ে কোমরের কাছে উঠে এলো। থাই দুটো এখন উন্মুক্ত হয়ে শুয়ে আছে তমালের থাই এর উপর। তমাল একটা হাত রাখলো খোলা থাই এর উপর। আর মালিশ করতে লাগলো।

গার্গী সুখে একবার খুলে দিচ্ছে একবার বন্ধ করছে পা দুটো। থাই এর ভিতর দিকে নখ দিয়ে আঁচড় কাটতে লাগলো তমাল… উহ উহ আআহ ইসসস্ উফফ্ফফফ্…। পাগলের মতো ছটফট করে পা ফাঁক করে দিলো গার্গী।

তমাল হাতটা চালিয়ে দিলো সামনে। সোজা গিয়ে পড়লো প্যান্টি না পড়া ভিজে চটচটে গার্গীর গুদের উপর। কুঁকড়ে গেলো গার্গীর শরীরটা… তমালের হাতের অসহ্য সুখের ছোঁয়া থেকে পালাতে চাইছে গুদটা। তমাল একটু জোর করতেই আবার নিজেকে মেলে দিলো…

আঙুল দিয়ে গুদের চেরায় ছড় টানতে লাগলো তমাল। ফোলা ফোলা গুদের ঠোঁটের ভিতর লম্বা করে আঙুলটা উপর নীচে ঘষছে সে। রসে পুরো ভিজে গেছে গুদটা… তমাল একটা আঙুল গুদে ঢোকাতে যেতেই খপ করে তার হাতটা ধরে ফেললো গার্গী… বললো… এই না… এখানে না… কেউ দেখে ফেলবে… প্লীজ। তমাল হাত সরিয়ে নিলো। দুজনের শরীরে তখন আগুন জ্বলছে…

কেউ দেখে ফেলবে বলে এই অবস্থায় থেমে যাওয়া যায়না… বিশেষ করে এমন আলো-আঁধারি নির্জন রাতে। গার্গী চট করে উঠে দাঁড়িয়ে স্কার্টটা নামিয়ে দিলো। তারপর চারদিকে একবার চোখ বুলিয়ে দেখে নিলো কেউ কোথাও আছে কী না।

তমালকে বললো… দাঁড়াও…। তারপর দৌঁড়ে চলে গেলো বাড়ির কাছে… একটা জানালার কাছে গিয়ে উঁকি মারল… কান পেতে শোনার চেষ্টা করলো কিছু, এখন তমাল জেনে গেছে ওটা সৃজনের ঘর।

খুঁটিয়ে পরীক্ষা করে গার্গী ফিরে এলো তমালের কাছে… খপ্ করে তার হাতটা ধরে টানতে টানতে বললো… এসো আমার সাথে… তারপর প্রায় দৌড়াতে লাগলো। বাড়ির দিকে না গিয়ে ভাঙ্গা পাঁচিলের গর্তের ভিতর দিয়ে খোলা মাঠে বেরিয়ে আসতেই তমাল বুঝলো কাম-উন্মাদনা তাদের দুজনকে চূড়ান্ত পরিনতির দিকে নিয়ে যাচ্ছে…

তমাল নিজেকে ছেড়ে দিলো প্রায় পাগলপারা গার্গীর হাতে। মাঠে পৌঁছেই ডানদিকে ঘুরে গেলো গার্গী। মাঠের প্রান্তে পৌঁছে ঘন গাছ এর সারির ভিতর ঢুকে গেলো দুজনে। পথ বলে কিছু নেই… ছোট ছোট ঝোপ ঝাড়ে ভর্তি একটা জঙ্গলই বলা যায়। এখানে কিছু করা তো সম্ভব না ই… এমন কী বসাও সম্ভব না…

এত আগাছায় ভর্তি জায়গাটা, দেখলেই বোঝা যায় মানুষজন আসে না এদিকে বেশি। গরম কাল… তার উপর জঙ্গল… তার উপর চাঁদ এর আলোও বেশি নেই… তমাল ভয় পেলো সাপে না কাটে দুজন কে।

কিন্তু গার্গীর শরীরে তখন হাজার কেউটে দংশন করছে… সাপ এর ভয় তাকে থামাতে পারছেনা। তমালের হাত ধরে হিড়হিড় করে টেনে নিয়ে চলেছে জঙ্গলের ভিতর দিয়ে।

তমালের মনে পড়লো কুহেলির একটা কথা… গার্গী, ভীষণ হট… ভীষণ ভীষণ হট। মর্মে মর্মে বুঝলো কথাটার মানে তমাল। কিছুক্ষণের ভিতর জঙ্গল পাতলা হয়ে আর একটা ছোট্ট ফাঁকা জায়গা দেখা দিলো।

নরম ঘাসে ঢাকা… যেন কেউ দামী গালিচা পেতে রেখেছে।কিন্তু অন্তত ২০০/২৫০ জোঁক নির্ঘাত ওঁৎ পেতে আছে। কোনো এক সময় কোনো একটা কাজে জায়গাটা হয়তো জঙ্গল কেটে পরিস্কার করা হয়েছিল। এখন ফাঁকাই পড়ে আছে ঘাসে ঢাকা পড়ে। সেখানে পৌঁছে তমালের হাত ছেড়ে দিলো গার্গী।

তারপর ঝোপ থেকে একটা ৪/৫ ফুট লম্বা ডাল ভেঙ্গে নিলো। সেটা কে ঝাটার মতো করে পুরো জায়গাটায় ঝাড়ু দিতে লাগলো গার্গী। তমাল অবাক হয়ে দেখচ্ে মেয়েটাকে। গ্রামের মেয়ে… গ্রাম্য জায়গা কিভাবে সুরক্ষিত আর নিরাপদ করা যায়… সেটা ভালই জানে।

দ্রুততার সাথে কাজ শেষ করে ডালটা ছুঁড়ে ফেললো দূরে। তারপর তমালের হাত ধরে টেনে বসে পড়লো মাটিতে। তমাল কিছু করার সুযোগই পেলো না… তার উপর বাঘিনীর মতো ঝাঁপিয়ে পড়লো গার্গী… তাল সামলাতে না পেরে দুজনই গড়িয়ে পড়লো ঘাস এর বিছানায়।

আবার দুজোরা ঠোঁট মিশে গেলো, আর ৪টে হাত অস্থির ভাবে সুখ খুঁজতে লাগলো। মানুষ এত বড় বিছানা তৈরী করতে পারে না… যা তাদের জন্য সাজিয়ে দিয়েছে প্রকৃতি, আদিম খেলায় মেতে ওঠার জন্য। মানুষ ঘরে ডিম লাইট জ্বেলে রাখে…এখানেও তাদের জন্য রয়েছে বিশাল একফালি চাঁদের নরম আলো। মানুষ পর্দা টাঙিয়ে আড়াল তৈরী করে গোপনীয়তা বজায় রাখতে… এখানে সারি সারি বৃক্ষ আর ঝোপ ঝাড় তাদের আড়াল করে রেখেছে সমস্ত মানব সমাজ থেকে।

মানুষ দামী দামী শয্যা আর নরম তোশক বিছিয়ে নেয় সঙ্গমকে আরও সুখকর করে তুলতে… ধরিত্রী মাতা তাদের জন্য নিজের কোমল আঁচল বিছিয়ে রেখেছে। যৌবনে পা দেবার পর থেকে অগুনতি বার তমাল কথাটা শুনেছে বা বলেছে…ওয়াইল্ড সেক্স… বুনো-সঙ্গম… কিন্তু এর চাইতে বন্য যৌনতার কথা তমাল কল্পনাও করতে পারে না।

ওয়াইল্ড সেক্সের জন্য শুধু ওয়াইল্ড পরিবেশই না… বুনো সঙ্গিনীও দরকার। কিছুক্ষণের ভিতর তমালও বুঝে গেলো একটা জংলি বিল্লীর পাল্লায় পড়েছে সে। তমালকে আঁচড়ে কামড়ে শেষ করে দিচ্ছে গার্গী। টেনে হিঁচড়ে তার পাজামা আর পাঞ্জাবী খুলে দিলো গার্গী। তারপর তার শরীরের সমস্ত জায়গায় চুমুতে চুমুতে ভরিয়ে দিলো…

অন্ধকারেও বুঝতে পারছে আগামী বেশ কয়েকদিন সে কারো সামনে জামা খুলতে পারবেনা। লাভ-বাইট লুকাতে জামা পরে থাকতে হবে তাকে। গার্গীর কামড় তার বুকে পেটে পিঠে ছোট ছোট ক্ষত সৃষ্টি করছে। অল্প জ্বালা করছে সেগুলো… আর শরীরের ভিতরের জ্বালাও বাড়িয়ে তুলছে।

তমালকে চিৎ করে দিয়ে তার বুকের উপর উঠে পড়েছে গার্গী। স্কার্ট পড়ার জন্য তার ভেজা গুদটা ভিজিয়ে দিচ্ছে পেটের নীচের দিকটা। দাঁত দিয়ে আলতো কামড় দিতে দিতে পিছলে নীচের দিকে সরে যাচ্ছে গার্গী।

তারপর পৌঁছে গেলো তার বাঁড়ার উপর। দুহাতে ধরে পাগলের মতো চটকাচ্ছে। আর নিজের মুখের সাথে অস্থির ভাবে ঘষছে বাঁড়াটা। এই পরিবেশে গার্গী নিজেকে একটুও বেঁধে রাখচ্ে না… ভিতরের সব বাঁধন খুলে দিয়ে আদিম যৌনতায় মেতে উঠেছে সে।
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#8
বাঁড়ার মাথায় চুমু খেলো গার্গী। তারপর জিভ দিয়ে চাটতে শুরু করলো। বাঁড়ার চামড়াটা এত জোরে নীচের দিকে টেনে ধরে মুন্ডিটা বের করে নিয়েছে যে রীতিমতো ব্যথা করছে তমালের।

বাঁড়ার ফুটোতে জিভটা সরু করে জোরে ঠেলে ধরছে… যেন জিভটা ঢুকিয়েই দেবে বাঁড়ার ভিতর। বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো গার্গী। এবারে তাকে একটু থমকাতে হলো…তমালের বাঁড়া মুখে ঢুকিয়ে চোষো এত সোজা নয়… মুখটা পুরো ভর্তি হয়ে গেছে তার। নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে। তবুও জোর করে যতোটা পারা যায় ভিতরে ঢুকিয়ে চুষছে গার্গী।

তমাল এবার উঠে বসলো। আর হাত বাড়িয়ে এক হাতে গার্গীর চুলের মুঠিটা ধরলো… আর অন্য হাতে একটা মাই টিপে ধরে চটকাতে লাগলো। আআআআহ উমমমম্ ঊহ… মাইয়ে হাত পড়তে শীৎকার করলো গার্গী।

তমাল জোরে জোরে তার মাই টিপতে টিপতে মুখের ভিতর বাঁড়া দিয়ে ঠাপ দিতে লাগলো। বাঁড়াটা তখন গরম শক্ত লোহার রড হয়ে আছে।

তার চাইতেও বেশি গরম গার্গীর মুখের ভিতরটা। ভীষণ আরাম হচ্ছে তমালের। সে এখন রীতিমতো ময়দা ঠাসা করছে গার্গীর মাই দুটো পালা করে। গার্গী একটু সময়ের জন্য মুখ থেকে বাঁড়া বের করে চট্‌পট্ নিজের টপ আর স্কার্টটা খুলে ফেললো…

তারপর আবার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। আবছা আলোতেও গার্গীর অসাধারণ শরীর দেখে তমালের বাঁড়া আরও শক্ত হয়ে গেলো। নিখুঁত শরীর গার্গীর… কোথাও এতটুকু বাহুল্য নেই।

পাথরে খোদাই করা ভাস্কর্যের মতো শরীর। তমাল এবার গার্গীর চুল ছেড়ে দিয়ে দুহাতে দুটো মাই নিয়ে টিপতে শুরু করলো। সব মানুষ এরই একটা করে দুর্বলতা থাকে… গার্গীর দুর্বলতা তার মাই। সরাসরি খোলা মাইতে তমালের হাতের চাপ গার্গীকে উন্মাদিনী করে তুলল, সে শরীর মোচড়াতে শুরু করলো জোরে জোরে, আর মুখ দিয়ে… উফফ্ফ উফফ্ফ ইসসস্ আআহ ঊহ সসসশ উহ আওয়াজ করতে লাগলো। উত্তেজনায় মাঝে মাঝে গার্গীর দাঁত বসে যাচ্ছে তমালের বাঁড়ার মুন্ডিতে। সে বাঁড়াটা আরও জোরে জোরে মুখে ঢোকাতে বের করতে লাগলো।

গার্গীর গরম মুখ চুদতে এত ভালো লাগছে তমালের যে তার মাল বেরনোর সময় এসে গেলো… সে বললো, উফফ্ফফ গার্গী আমার বেরোবে, আআহ আহ… গার্গী মুখটা একটু উঁচু করে শুনলো কথাটা…

তারপর বাঁড়াটা মুখ থেকে বের করে পাক্কা পর্ন ষ্টার দের মতো বাঁড়ার সামনে হাঁ করে জোরে বাঁড়াটা খেঁচতে শুরু করলো। আর মাঝে মাঝে জিভ দিয়ে ফুটোটা চাটতে লাগলো। তমাল চাইছিল মালটা মুখের ভিতরে ফেলতে… কিন্তু গার্গী নিজের মুখের উপর মাল ছিটকে পড়াটা দেখতে চাইছে বুঝলো সে।

ব্লূ ফিল্ম দেখার ফল এটা। তমাল মনে মনে একটু হেসে গার্গীর ইছা পূরণে মন দিলো। হাসলো এই কারণে যে… গার্গী জানেনা কী পরিমান মাল বেরোয় তমালের… সেটা ও কিভাবে সামলায় দেখতে ইছা করলো তমালের। দুহাতে বাঁড়াটা ধরে জোরে জোরে খেঁচছে গার্গী। তমালের তলপেট মোচড় দিয়ে উঠলো, একখুনি গরম লাভা ছিটকে বেরোবে।

বাঁড়ার ফুটোর সামনে গার্গীর মুখটা হাঁ করে পেতে রাখা। যাতে পালাতে না পরে তাই তমাল দুহাতে গার্গীর মাথাটা দুদিক থেকে চেপে ধরলো। প্রথম ঝলকটা গুলির মতো ছিটকে বেরিয়ে আঘাত করলো গার্গীর নাকে,নাকের ফুটোর ভিতর বেশ কিছুটা মাল ঢুকে গেলো। এরকম হতে পরে আশাই করেনি গার্গী… ঘন থকথকে গরম মাল নাকের ভিতর ঢুকে যেতেই দম বন্ধ হয়ে গেলো তার, খক্ খক্ করে কেশে উঠে মুখটা ঘুরিয়ে নিতে চেষ্টা করলো। তমাল চেপে ধরে থাকার পরেও মুখটা একটু সরাতে পড়লো গার্গী,

পরের ঝলকটা তার ডান দিকের ভুরু এর উপর আচ্ছ্রে পড়লো… কালো ভুরুটা নিমেষে মালে সাদা হয়ে গেলো, আর চোখের উপর গড়িয়ে নামতে লাগলো সুতর মতো। এবার অন্য দিকে মুখ ঘোরালো গার্গী… মাল ছিটকে বেরনোর গতি কমে গেছে…

তবুও এবার তার বা দিকের গাল সাদা করে দিলো তমালের ফ্যাদার তৃতিয়ো ঝলক। এত দ্রুত ঘটে গেলো ঘটনা গুলো যে গার্গী হতবুদ্ধি হয়ে গেছিল। এবারে তার হুশ ফিরে এলো… সে তমালের বাঁড়াটা চেপে ধরলো জোরে। মাল তখনও আছে… কিন্তু বাঁড়া চেপে ধরতে সেগুলো বেরোতে পারছেনা… বাঁড়ার ভিতরের নালী ফুলে উঠছে তমালের…

পুরো মুখটা মালে মাখামাখি হয়ে গেছে গার্গীর। তরল ফ্যাদা অভিকর্ষের টানে মাটির দিকে গড়িয়ে নামতে লাগলো… যেটুকু বাকি ছিল গার্গীর মুখের সেই অংশ গুলোও ভিজিয়ে দিয়ে চিবুক থেকে ৩/৪টে সাদা সুতোর মতো ঝুলে লম্বা হয়ে টপ টপ করে পড়তে লাগলো তার মাই এর উপর…

তারপর গার্গীর মসৃণ শরীর বেয়ে আরও নীচে নেমে যেতে লাগলো। গার্গী তমালের দিকে চেয়ে বোকা বোকা মুখ করে হাসলো… তমালও মিটিমিটি হাসছে…। কাজটা বোকামিই হয়ে গেছে বুঝেও হার মানতে রাজী নয় গার্গী… সে দেখাতে চাইলো যেন কিছুই হয়নি… এটাই চাইছিল সে।

হাঁ করে তমালের বাঁড়ার মুন্ডিটা মুখে নিয়ে চাটতে শুরু করলো। তারপর বাঁড়ার উপর হাতের চাপ আলগা করতেই এতক্ষণ ধরে নালীতে অপেক্ষা করা এক গাদা মাল গলগল করে ঢুকে পড়লো গার্গীর মুখে। যা ঢুকলো তার পরিমানও নেহাত কম নয়। এতটা গার্গী আশা করেনি… ভেবেছিল আর বেরোবে না … বাঁড়াটা একটু চেটে চুটে দেবে…

কিন্তু মুখে একগাদা মাল জমা হতেই সে অবাক বিস্ময়ে তমালের দিকে তাকলো… তারপর গিলে নিলো পুরো মালটা। তমাল বাঁড়াটা বের করে সেটা দিয়ে ঘষে গার্গীর মুখের উপর লেগে থাকা মাল অনেকটা তুলে আবার তার মুখে দিলো।

এবার চেটে পরিস্কার করলো গার্গী। এভাবে কয়েকবার করতেই আবার গার্গীর চেহারা পরিস্কার দেখা গেলো… এখন তার মুখ মোটামুটি মাল-মুক্ত। গার্গীকে ছেড়ে দিতেই প্রথমেই নাক ঝাড়লো সে।

নাক এর ভিতর থেকে এক দলা মাল ছিটকে যেতেই গার্গী বললো… শিট ! এত মাল থাকে নাকি কারো?ওটা বিচি না খনি?

তমাল বললো… ব্লূ ফিল্মের সাথে মিলল না… তাই না?

গার্গী একটু লজ্জা পেয়ে বললো… ধুরও গুলোকে যদি মাল বলে তাহলে তোমারটা দেখলে ওরা কী বলবে কে জানে? তারপর পাশে পরে থাকা নিজের টপটা তুলে নিয়ে মুখ, মাই আর পেট মুছে নিলো গার্গী।

একই মানুষ দুটো আলাদা আলাদা সময় ও পৃথক পরিবেশে সম্পূর্ন বিপরীত চরিত্র হয়ে যেতে পরে… গার্গীকে দেখে কথাটার মানে বুঝতে পারলো তমাল। সেদিন রাতে কুহেলি যখন গান করছিল… তমাল চুমু খেয়েছিল গার্গীকে। সেই গার্গী ছিল মার্জিত, শান্ত, লাজুক, শালীন… আর সীমাবদ্ধ।

আর আজ সমাজের তথাকতিত শালীনতার দায়বদ্ধতার আড়ালে এসে গার্গী অস্থির, ক্ষুধার্ত… নির্লজ্জ… উন্মাদিনী, আর বেহায়া। অবদমিত কাম সামান্য ফাটল দেখেই ছিদ্র পথে বিস্ফারিত হয়ে জগৎ সংসারকে গ্রাস করতে উদ্ধত।

এতদিনের নাপাওয়া উশুল করে নিতে সে যে কোনো সীমা লংঘন করতে প্রস্তুত…। মাল বেরিয়ে যেতে তমাল সাময়িক ঠান্ডা হলো বটে… কিন্তু গার্গী বাইরে ভিতরে এখনো ফুটন্ত জলের মতো টগবগ করছে।

এরপরে গার্গী যেটা করলো এর আগেও অনেকে অনেক বার করেছে তমালের সঙ্গে… কিন্তু এত খোলাখুলি কেউ করেনি। হঠাৎ তমালকে বুকে জড়িয়ে ধরে চিৎ হয়ে শুয়ে পড়লো গার্গী। পা দুটো ২দিকে ছড়িয়ে গুদটা খুলে দিলো… তারপর দুহাতে তমালের চুল খামছে ধরে তার মাথাটা জোর করে চেপে ধরলো তার গুদের উপর।

কিছু বুঝেওঠার আগেই তমাল নিজের মুখটাকে গার্গীর তীব্র ঝাঁঝালো উত্তেজক বুনো গন্ধযুক্ত গুদের উপর আবিস্কার করলো। শুধু চেপে ধরলো না… গুদটা দিয়ে তমালের মুখের সঙ্গে জোরে জোরে রগড়াতে লাগলো আর বলতে লাগলো… আআহ আআহ চাটো… চাটো… আমাকে চাটো… উফফ্ফফফ্… ভালো করে চাটো… ঊঃ পাগল হয়ে গেছি আমি… আমাকে শান্ত করে দাও… ইসসস্ আমি আর সহ্য করতে পারছি না…। !

এতক্ষণ পর্যন্ত যা হয়েছে তা প্রায় সবই গার্গী কন্ট্রোল করেছে, এবার তমাল স্টিয়ারিংটা নিজের হাতে নিয়ে নিলো। এখন থেকে এই খেলা সেই কন্ট্রোল করবে। গার্গীর গুদটা রসে ভিজে চটচটে হয়ে আছে।

কুহেলির গুদের রস একটু পাতলা, আর অনেক পরিমান এ বের হয়, কিন্তু গার্গীর রসটা ভীষণ ঘন আর থকথকে। গড়িয়ে নামে নাই বললেই চলে। কিন্তু ভীষণ স্লিপারি, আর আঠালো।

তমাল গুদে মুখ ঘষতেই সেই আঠালো রসে মুখটা ভিজে উঠলো। একটু অন্য রকম গন্ধটা… তবে ভয়ানক উত্তেজক। এই গন্ধে যে কোনো পুরুষ পাগল হবে। তমাল তার হাত দুটো দিয়ে গার্গীর ছড়ানো পা দুটো চেপে ধরলো যাতে সে গুদ বন্ধ করতে না পারে।

তারপর তার জিভটা ফ্ল্যাট করে খসখসে ধারালো জিভ দিয়ে জোরে জোরে রগড়াতে লাগলো। যেমন করে স্যান্ড-পেপার দিয়ে লোহা ঘষে… অনেকটা সেরকম করে। গার্গীর গুদে খুব হালকা বাল রয়েছে। তমালের জীভের ঘষায় খস খস করে আওয়াজ হচ্ছে। একদম নীচ থেকে জিভটা চেপে ধরে উপর দিকে টানছে তমাল, আর ইছা করে ক্লিট এর উপর জোরে চাপ দিচ্ছে। গার্গীর পাছার ফুটোতে জিভ পড়তেই সে কোমর উপর দিকে তুলে দিচ্ছে অজানা সুখে। তারপর জিভ ক্লিট এর উপর পৌঁছাতেই আবার একটা তীব্রও ঝাঁকুনি দিয়ে পাছা নামিয়ে নিচ্ছে। এভাবে চলতেই থাকলো। দেখলে মনে হবে যেন গার্গী কোমর দুলিয়ে তলঠাপ দিচ্ছে… আসলে সে তমালের জিভের আক্রমনের আসহ্য সুখ থেকে নিস্তার পেতে বাধ্য হয়ে কোমর উঁচু নিচু করছে।

তমাল গার্গীর পা দুটো কে আরও চিড়ে ধরলো… তাতে গুদে টান পড়লো জোরে। গুদের চারপাশ এর পেশী টান টান হয়ে গেলো। আরও সুখ অনুভব করলো গার্গী। ঊহ আআহ ইসসস্ উফফ্ফফ… মরে যাবো তমালদা…। কী সুখ… ঊওহ্ উফফ্ফফ, চাটো আরও চাটো গুদটা… আঃ আঃ আঃ ঊঃ…। বলতে লাগলো সে।

তমাল এবার ক্লিটটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। আর অল্প অল্প কামড় দিতে লাগলো। এবার আর শুয়ে থাকতে পড়লো না গার্গী… উঠে বসার চেষ্টা করলো তমালের চুল খামছে ধরে। কিন্তু তমাল তার পা জড়িয়ে চেপে ধরে আছে তাই উঠতে পারলো না…

শুধু কনুই এ ভর দিয়ে বুক পর্যন্ত উঁচু করে দিলো। তমাল সঙ্গে সঙ্গে তার একটা মাই মুঠোতে নিয়ে চটকাতে শুরু করলো। আগেই বলেছি যে মাই গার্গীর দুর্বল জায়গা। সেখানে তমালের টিপুনি পড়তে গার্গীর ধৈর্যের সব বাঁধ ভেঙ্গে গেলো… আর সামলাতে পারলোনা। চিৎকার করতে লাগলো সুখে…। উইই মাআ গো…। ইসসসশ উফফ্ফফফ্ফ…। ঊঃ মরে যাবো আমি… এ কী করছো তুমি… ছাড়ো, আমাকে ছেড়ে দাও… আর সহ্য করতে পারছি না… উহ কিভাবে জন্তুর মতো চেপে ধরে আছে দেখো… নড়তেও দিচ্ছে না… ঊহ ঊহ আআহ…

তমাল এবার জিভটাকে ঢুকিয়ে দিলো গুদের ভিতর… এক দলা ঘন গুদের রস উঠে এলো জিভে। সেটা গিলে নিয়েই জিভটা যতটা পারে ভিতরে ঢোকাতে বের করতে লাগলো। সেই সঙ্গে হাতের পুরো শক্তি দিয়ে পালা করে দুটো মাই কচলে লাল করে তুলল। সসসসসসসশ…। উহ… আআআআহ…। মাআ গোওও…। ইইইইসসসসসসসসসশ…, আমি আর পারলাম না…

আমার গুদের জল খসবে… উফফ্ফফ… আআএকককককক্… ঈইইইগগগজকক্… তড়কা রুগীদের মতো কাঁপতে শুরু করলো গার্গী… এত ভয়ঙ্কর খিঁচুনি উঠলো তার শরীরে যে তমালও ভয় পেয়ে গেলো… অসুস্থ হয়ে পরবে না তো মেয়েটা?

সে তাড়াতাড়ি গার্গীর পা দুটো ছেড়ে দিলো। গার্গী ছাড়া পেয়ে শূন্যে ছুঁড়তে লাগলো পা দুটো। বুকের নীচ থেকে তলপেট পর্যন্ত ঢেউ খেলে যাচ্ছে… তমাল জিভ বের করে নিতেই রেগে গেলো গার্গী… ধ্যাৎ ! বলে ধমকে উঠে আবার তমালের মুখটা ঠেসে ধরলো গুদে। তমাল আবার জিভ ঢুকিয়ে দিতেই গুদের পেশী দিয়ে কামড়ে ধরলো জিভটা। তারপর তমালের মুখে কয়েকটা ঠাপ দিয়ে খসিয়ে দিলো গুদের জল…

ধপাস্ করে মাটিতে পরে থর থর করে কাঁপতে লাগলো গার্গী। নারী চরিত্র আর নারী শরীরের বিশেষজ্ঞ ভাবতো তমাল নিজেকে। আজ মনে হচ্ছে নারী শরীর তার সারা জীবনেও চেনা হবে না।

প্রতিটা শরীর আলাদা… তাদের সুখ জানানোর প্রতিক্রিয়াও আলাদা আলাদা। গার্গীর মতো এত লাউডলী রিয়াক্ট করতে এর আগে কাউকে দেখেনি তমাল। আবার মনে পড়লো কুহেলির কথা… গার্গী ভীষণ হট… ভীষণ ভীষণ হট !!

তমাল গার্গীর পাশে শুয়ে তার থাই এর সাথে বাঁড়া ঘষতে ঘষতে অপেক্ষা করতে লাগলো গার্গীর ধাতস্থ হবার। কিন্তু গার্গী মরার মতো শুয়ে আছে ঘাসের উপর। তমাল এবার তাকে সাইড করিয়ে শুয়ে দিলো… আর বাঁড়াটা তার পাছার খাঁজে ঘষতে লাগলো।

গার্গীর পাছাটা বেশ ভারী আর টাইট। বাঁড়া ঘষতে আরাম লাগছে তমালের। খাঁজের ভিতর যাতায়ত করছে বাঁড়াটা। বাঁড়ার রস এই পিছলা হয়ে গেছে গলিটা। আর বাঁড়াটাও ঠাঁটিয়ে ভীষণ শক্ত আর গরম হয়ে উঠলো।

গার্গীর পাছার ফুটোর সঙ্গে চেপে চেপে রগড়াতে লাগলো সে। পাছার সঙ্গে ওই রকম গরম বাঁড়ার ঘষা খেয়ে কোন মেয়ে আর চুপ করে থাকতে পারে?

কিছুক্ষণের ভিতরে নড়াচড়া শুরু করলো গার্গী। পা দুটোকে ভাঁজ করে বুকের কাছে গুটিয়ে নিলো সে… যাতে তমাল আরও বেশি জায়গা জুড়ে বাঁড়া ঘষতে পারে।

এবার তমালের বিচি দুটো গার্গীর গুদে ঘষা খাচ্ছে। মাথাটা তমালের দিকে ঘুরিয়ে মিষ্টি করে হাসলো গার্গী…

তমাল তার ঠোঁটে চুমু খেলো… তারপর ঠোঁট চুষতে শুরু করলো… নিজের মালের স্বাদ পেলো গার্গীর ঠোঁটে। একটা হাত দিয়ে আবার মাই টিপতে শুরু করলো সে। মাইয়ে হাত দিতেই ম্যাজিক এর মতো জেগে ওঠে গার্গী। ছটফট করে উঠে বললো… আআহ ইসসসশ… এই এবার ঢোকাও।

বলেই সাইড হয়ে শুয়েই পাছা এগিয়ে দিলো।

তমাল বাঁড়াটা হাতে ধরে গুদের মুখে সেট করলো। তারপর চাপ দিলো একটু জোরে। ভেবেছিল কুমারী গুদে প্রথমবার ঢোকাতে খুব বেগ পেতে হবে… কিন্তু তাকে অবাক করে পুউচ্ করে ঢুকে গেলো মুন্ডিটা।

আআআআআআহ…। সসসসসসসসসশ… আওয়াজ করলো গার্গী… কিছুটা ব্যথা আর বেশিটা সুখ মেশানো আওয়াজ। গুদের ভিতরটা খুব টাইট… কিন্তু হাইমেন যে ওখানটায় নেই বুঝে গেলো তমাল। গার্গীর কান কামড়ে ধরে ফিস ফিস করে বললো… আমার আগেই এই গুপ্তধন কেউ আবিস্কার করে ফেলেছে নাকি?

কুহেলি প্রথমে কিছুই বুঝলো না… ভাবলো তাদের বংশের গুপ্তধন এর কথা বলছে তমাল… বললো, মানে?

তমাল বললো… বলছি আমার আগেই তোমার গুপ্ত জায়গায় কেউ ধন ঢুকিয়েছে?

গার্গী জোরে জোরে মাথা নাড়লো… না না… সত্যি বলছি তমালদা… তুমিই প্রথম। প্লীজ আমাকে ভুল বুঝো না।

তমাল হেসে ফেললো… বললো ধুর ভুল বুঝবো কেন? হাইমেন নেই তো তাই বললোাম… হাইমেন অনেক কারণেই ছিঁড়তে পরে।

গার্গী লজ্জা পেয়ে বললো… হ্যাঁ ধন না ঢুকলেও অনেক কিছুই ঢুকেছে…

তমাল আরও একটু জোরে হেসে বললো… হ্যাঁ… একই কেস… দুই বান্ধবী ই ভার্চুয়াল সেক্সের কাছে ভার্জিনিটি হারিয়েছো।

গার্গী বললো, ধাৎ ! এবার ঢোকাও পুরোটা।

তমাল আবার চাপ দিলো… গার্গীর গুদের ঘন রসটা একদম গ্রীজ এর মতো গর্তটাকে পিছলা করে রেখেছে। টাইট লাগলেও খুব সহজে ঢুকে যাচ্ছে একটু একটু করে বাঁড়াটা।

আআহ আআহ তমালদা… কী আরাম গো… অল্প ব্যথা লাগলেও ভীষণ ভালো লাগছে, প্লীজ একটু আসতে আসতে ঢোকাও, তমাল ছোট ছোট ঠাপ দিতে শুরু করলো। ফুটোটা ক্রমশ আরও ঢিলা হচ্ছে। প্রতি ঠাপে আরও একটু বেশি দূর ঢুকিয়ে দিচ্ছে সে। এভাবেই এক সময় পুরো বাঁড়াটাই ঢুকে গেলো গার্গীর গুদে। বেশি কষ্ট পেলো না মেয়েটা। তবে গুদটা একদম ভর্তি হয়ে গেছে বাঁড়া তে…কোথাও একটুও ফাঁকা নেই। স্লো মোশন এ বাঁড়াটা টেনে বের করতে আর ঢোকাতে লাগলো তমাল। গুদের ভিতরের দেয়ালে বাড়ার ঘষা লাগতেই গার্গীর শরীর কেঁপে উঠলো।

সে একটা হাত পিছনে এনে তমালের পাছা খামছে ধরলো। একটু একটু করে গতি বাড়তে লাগলো তমাল। গার্গীও এবার কোমর দোলাতে শুরু করলো। উহ… ঢুকেছে… সত্যি সত্যি ঢুকেছে… আআহ কতোদিনের স্বপ্ন গুদে একটা আসল বাঁড়া ঢুকবে… আআআহ এতদিনে স্বপ্ন পুরণ হলো… ইসসসসশ কী যে ভালো লাগছে…। এত সুখ, এত আরাম… কে জানতো… উফফ্ উফফ্ আআহ… তমালদা… জোরে করো… আরও জোরে ঠাপ দাও… ইসস্ ইসস্ ব্লূ ফিল্মের নায়িকাদের মতো চোদো আমাকে… আমার স্বপ্ন পূর্ণ করে দাও প্লীজ… চোদো আমাকে চোদো, আআহ…

আবোল তাবোল বলতে শুরু করলো গার্গী। তমাল দুহাতে তার মাই টিপতে টিপতে জোরে জোরে ঠাপ দিতে লাগলো গুদে। একদম ভাঁজ হয়ে ঠাপ খাচ্ছে গার্গী…

তাই তমালের বাঁড়াটা ঢোকার সময় তার জি-স্পট এর কাছাকাছি ঘষা খাচ্ছে প্রতিবার।ওটাই মেয়েদের গুদের সব চাইতে স্পর্শকাতর জায়গা। একটা করে ঠাপ খাচ্ছে আর আআআহ… আআআহ… ঊঃ… উফফ্ফফ… ইসসসসশ… আওয়াজ করছে গার্গী। কিছুক্ষণ এই ভাবে চোদার পর তমাল জায়গা বদল করলো। সে গার্গীকে চিৎ করে দিয়ে তার দুপায়ের মাঝে হাঁটু মুড়ে বসল। তারপর গার্গীর পাছার নীচে হাত দিয়ে উপর দিকে টানলো।

গার্গীর মাথা আর ঘাড় মাটিতে থাকলো শুধু, বাকি শরীরটা পায়ে ভর দিয়ে শূন্যে তুলে দিলো… অনেকটা আর্চ করার ভঙ্গিতে। তমাল নিজের শরীরটা গুদের উচ্চতার সঙ্গে এড্জাস্ট করে নিলো।তারপর গার্গীর পাছাটা দুহাতের সপোর্টের উপর রেখে তার বিশাল বাঁড়াটা এক ঠাপে ঢুকিয়ে দিলো।
 উইইই… মা গোওওও… ইসসসসস্…! গার্গীর মুখটা হাঁ হয়ে গেলো। তমাল কোমর সামনে ঠেলে বাঁড়াটা যতো দূর পারে গেঁথে দিলো। বাড়াটা গার্গীর জরায়ুকে ঠেলে বেশ খানিকটা পিছনে সরিয়ে দিলো।

তমাল বাঁড়া বের না করেই ঠেসে রেখে জরায়ুতে গুঁতো মারতে লাগলো বাঁড়া দিয়ে। সুখে পাগল হয়ে গেলো গার্গী… উফফ্ফফফ্ আআহ আআহ কী সুখ… দাও দাও… আরও গুঁতো দাও এভাবে… ইসসস্ আমি পাগল হয়ে যাচ্ছি গো…। আআআহ… বললো সে। এবার ঠাপ শুরু করলো তমাল।

আস্তে আস্তে শুরু করে কয়েক ধাপ এ চূড়ান্ত গতিতে পৌঁছে গেলো। গার্গীর কাঁধ আর মাথা মাটিতে লেগে থাকার জন্য ঠাপের সঙ্গে শরীরটা সরে যেতে পারছেনা… ঠাপ গুলো প্রচন্ড জোরে আঘাত করছে গুদের ভিতর।

সে চিৎকার করে উঠলো… উঁউইইইইই… আহ চোদো… আরও জোরে চোদো… ছিঁড়ে ফেলো গুদের ভিতরটা… মেরে ফেলো আমাকে চুদে চুদে… তোমার ঠাপ খেতে খেতে আমি মরে যেতে চাই… আরও আরও… আরও জোরে গাদন দাও আমাকে… উফফ্ফ উফফ্ফ ইসসস্ আআহ…।

তমাল তার শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপ দিতে লাগলো। এভাবে পায়ের উপর ভর দিয়ে শরীর তুলে ঠাপ খাওয়া সহজ নয়। অল্প সময় পরেই গার্গীর থাই ক্লান্ত হয়ে পড়লো… কাঁপতে লাগলো সেগুলো। বার বার নিচু হয়ে যাচ্ছে তার শরীর…

আর বাঁড়া গুদ থেকে বেরিয়ে আসছে। তমাল তার পেটে চাপ দিয়ে শুয়ে পড়তে ইঙ্গিত করলো… গার্গীও যেন হাপ ছেড়ে বাঁচলো। সে মাটিতে পিঠ রাখতেই তমাল তার পা দুটো ভাঁজ করে হাঁটু দুটো তার মাই এর উপর চেপে ধরলো… গুদটা উপর দিকে মুখ করে খুলে গেলো।

তমাল বাঁড়াটা নীচের দিক করে গাঁতিয়ে গাঁতিয়ে ঠাপ দিতে লাগলো… যেন কোনো বল্লম মাটিতে পরে থাকা কিছু কে ক্রমাগত কুপিয়ে যাচ্ছে। তমাল গার্গীর ব্লূ ফিল্মে দেখা পজিশন আর তার ফ্যান্টাসীর কথা চিন্তা করেই ঘন ঘন পজিশন চেঞ্জ করছে।

এবার একটা পা সোজা করে দিয়ে অন্যটা কাঁধে নিয়ে শরীরের ভার সামনে দিয়ে চুদতে লাগলো। গার্গী এতক্ষণ ধরে তমালের বাঁড়ার ঠাপ খেয়ে নিজেকে আর সামলাতে পারলো না…

তার গুদ আবার জল খসানোর জন্য রেডি হয়ে গেলো, সে বললো…। আআহ আহ ঊহ তমালদা… দাও দাও… তোমার বাঁড়াটা আমার গুদের আরও ভিতরে ভরে দাও… উফফ্ফ আআহ কী সুখ… আমার আসছে… আবার খসবে আমার… ঊঃ ঊওহ্… মারো, মারো… আমার গুদ মারো সোনা… খসবে আমার খসবে…। উঁউইইইই আঃ আঃ আঃ ওহ্ ওহ্ উফফ্ফফফ্…, চোদো চোদো আসছে গো…। চোদো… চোদো…

কোমরটা অল্প তুলে তমালের তলপেটের সাথে গুদটা চেপে ধরে আবার গুদের জল খসিয়ে দিলো গার্গী। তমাল গার্গীকে আবার উপুর করে দিলো… তারপর তার পাছা টেনে ফাঁক করে বাঁড়াটা গুদে ঢুকিয়ে তার পিঠে শুয়ে পড়লো… আর বুকের নীচে হাত ঢুকিয়ে মাই টিপতে টিপতে চোদন দিতে লাগলো।

গার্গীর পাছাটা এতো ভারী আর উঁচু যে তার ভিতর দিয়ে গিয়ে গুদের ভিতর বেশি দূর ঢুকতে পারছেনা তমালের অত বড় বাঁড়াও। তবুও পাছার জমাট মাংসের ভিতর দিয়ে বাঁড়ার ঢোকা বেরনোতে তমাল দারুন সুখ পাচ্ছে। আর হাঁটুতে ভর না দিয়ে শুয়ে শুয়ে চোদারও একটা মজা আছে। সে খুব জোরে ঠাপ মারছে না…গার্গী আবার গরম হওয়া পর্যন্ত মন্থর গতিতে চুদে চলল। কয়েক মিনিট পরে গার্গীর শরীর সাড়া দিতে শুরু করলো। গুদটা কুঁচকে যাচ্ছে ঠাপের সাথে সাথে। তমাল এবার গার্গীকে একটু টেনে তুলে সেমি-ড্যগী পজিশনে আনল… আর ঠাপের জোর বাড়িয়ে দিলো।

একটা আঙুল গার্গীর পাছার গভীর খাঁজে ঢুকিয়ে পাছার ফুটোটা খুঁজে নিলো। তারপর সেটা ঘষতে ঘষতে চুদে যেতে লাগলো। স্ট্যামিনা বটে মেয়েটার। আবার তৈরী হয়ে গেলো গার্গী তমালের সাথে সমান তালে শরীর নাড়ানোর জন্য।

তমাল যতোটা ভেবেছিল গার্গী তার চাইতে একটু বেশিই তৈরী হলো… সে উঠে বসে তমালকে ঠেলে শুইয়ে দিলো। তারপর উঠে দাঁড়িয়ে তার দিকে মুখ করে কোমরের দুপাশে পা দিয়ে আস্তে আস্তে বসে পড়লো।

বাঁড়াটা এক হাতে ধরে নিজেই গুদে সেট করে নিলো। তারপর ধপাস্ করে বসে পড়লো…। আর বাঁড়াটা সোজা ঢুকে গেলো তার গুদে। আআহ… উফফ্ফফফ্ফফ, বাতাস বেরিয়ে গেলো গার্গীর মুখ থেকে।

একটু দম নিয়ে সে তমালের বুকে হাতের ভর দিয়ে পাছা উঁচু নিচু করতে লাগলো। সুন্দর ভাবে বাঁড়াটাকে গুদে নিচ্ছে গার্গী। কে বলবে এই মেয়ে প্রথমবার গুদে আসল বাঁড়া নিচ্ছে। থ্যাঙ্কস টু ইন্টারনেট আন্ড পর্ন সাইট… মেয়ে গুলোকে এক্কেবারে তৈরী করে দিচ্ছে… এখন আর আনাড়ি মেয়ে পাওয়া যায় না… তমালদের খাটনি কমে গেছে অনেক।

সে শুয়ে শুয়ে গার্গীর চোদা দেখতে লাগলো আর আরাম উপভোগ করতে লাগলো। আস্তে আস্তে পাছা ঠাপানোর গতি বাড়ালো গার্গী। শূলে চড়ার মতো একবার বাঁড়াটা গুদে ঢুকিয়ে নিচ্ছে একবার বের করে দিচ্ছে। কিছুক্ষণ ঠাপানোর পরে হাঁপিয়ে গেলে বসে পরে তমালের তলপেটে পাছা সামনে পিছনে ঘষে চুদে নিচ্ছে…

তারপর আবার ঠাপাতে শুরু করছে। তমালের এখন আর কোনো কাজ নেই… সে হাত বাড়িয়ে গার্গীর মাই দুটো পালা করে টিপছে শুধু। মিনিট দশেক পরে গার্গী আবার জল খসাবার অবস্থায় পৌঁছে গেলো। তমালও মাল ঢালার জন্য তৈরী।

গার্গী এবার লাফাতে শুরু করলো তমালের বাঁড়ার উপর। এক হাতে নিজের একটা মাই টিপছে… অন্য হাত তমালের বুকে দিয়ে শরীরের ভর রেখেছে। অন্য মাইটা তমাল টিপছে। আআহ আহ উফফ্ফফ… কী বিশাল বাঁড়া… ইসসস্ গুদের ভিতরটা উল্টে পাল্টে দিচ্ছে যেন… আহ আহ ঊওহ্ কী সুখ… ঊঃ ঊওহ্ ঠাপিয়ে ভেঙ্গে ফেলবো বাঁড়াটা… ইসসস্ ইসস্… আআহ… কোথায় কোথায় যে গুঁতো মারছে ওটা…! আর পারছি না…

শয়তান বাঁড়া খুঁচিয়ে খুঁচিয়েই আমার আবার খসিয়ে দেবে… ঊঃ আআহ… আসছে আমার আসছে উফফ্ফফফ্ফ...! তমালেরও মাল তখন খসবে খসবে অবস্থা। সে হাত বাড়িয়ে গার্গীর ক্লিটটা ঘষতে শুরু করলো… উইইই… সসসসসসশ.. আআআআআহ.. আরও জোরে লাফাতে শুরু করলো গার্গী… আর গুদ দিয়ে বাঁড়াটা কামড়ে কামড়ে ধরছে।

গার্গীর ঠাপ খেতে খেতে তমাল তার মাল ছিটকে ঢুকিয়ে দিলো গুদের ভিতর। গরম মালের ছোঁয়া গুদের ভিতর পড়তে… আআসসসসসশ… উউমমগগঘহ্…। আওয়াজ করে পুরো বসে পড়লো তমালের পেট এর উপর… আর গুদটা অনেক্ষন ধরে কুঁচকে কুঁচকে লম্বা অর্গাজম উপভোগ করলো।

তারপর একে অপরকে জড়িয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থেকে সমস্ত শরীর মনে সুখটা শুষে নিলো দুজনে। 
তমাল আর গার্গীর এই অভূতপূর্ব ঐতিহাসিক চোদন লীলা শেষ হতেই দুজনের বাড়ি ফেরার কথা মনে হলো… চট্‌পট্ জমা কাপড় পরে নিয়ে যে পথে এসেছিল সেই পথ ধরলো দুজনে…… …।

******************************
ফেরার পথে আর সেই তাড়না ছিল না, তাই গার্গী তমালকে জড়িয়ে ধরে ধীর পায়ে ফিরতে লাগলো। তমালের বুকে মুখ ঘষে মিষ্টি আদুরে গলায় বললো… থ্যাঙ্ক ইউ তমালদা… থ্যাঙ্ক ইউ ভেরী মাচ। আমার অনেক দিনের অতৃপ্তি আজ তুমি সম্পূর্ন মিটিয়ে দিলে। তুমি ছাড়া আর কেউ আমার সব চাহিদাগুলো এভাবে এক রাতেই মেটাতে পারতো না।

তমালও তার কপালে চুমু খেয়ে বললো… তোমাকেও থ্যাঙ্কস গার্গী এমন অসাধারণ একটা জায়গা সিলেক্ট করার জন্য… সবার ভাগ্যে এমন পরিবেশ আর জায়গায় শরীরের সুখ উপভোগ করার সুযোগ হয়না। বাড়ির সামনে পৌঁছে গার্গী কলঘর থেকে মুখটা ধুয়ে নিলো ভালো করে। তখনও জল আর তমালের ফ্যাদা মিশে সাবানের ফেনার মতো গ্যাঁজলা তৈরী করলো।

গার্গী চোখ টিপে সেটা দেখলো তমালকে। তমালও চোখ টিপে বোঝালো… বেশ হয়েছে… আরও নাও মুখের উপর ! তারপরে দুজনে বাড়ির ভিতর ঢুকে পড়লো। সৃজনের ঘরের পাশ দিয়ে যাবার সময় একটা নারী কন্ঠের মৃদু চিৎকারে চমকে উঠলো দুজনে।

তাদের পা গুলো আপনা থেকেই দাঁড়িয়ে গেছে। স্পষ্ট শুনতে পেলো দুজনে কথাগুলো… আআওউউছ ! উফফ্ফফ আস্তে শয়তান… আস্তে ঢোকা…!! 
একটা পুরুষ কণ্ঠ… অবশ্যই সেটা সৃজনের, কিছু বললো নিচু গলায়… শোনা গেলো না। কিন্তু তার উত্তরে নারী কণ্ঠ ঝাঁঝিয়ে উঠলো… হ্যাঁ তোমার তো খুব মজা ঢ্যামনা…? হারামী,ওটা আমার গুদ না…ওটা পোঁদের ফুটো… আস্তে না ঢোকালে ফেটে যাবে রে কুত্তা।

আবার পুরুষ কন্ঠ কিছু বললো, আর হি হি করে হাসলো। নারী কণ্ঠ আবার বললো… তা তো লাগবেই… শালা রোজ গুদ মারার পর গাঁঢ় মারা চাই তোমার, রোজ মেরে মেরে তো গাঁঢ় ঢিলা করে দিলি রে শালা… উফফ্ফফ অ্যাঁই এই, বলছি না আস্তে… লাগছে তো…! আআআআআহ মেরে ফেললো হারামীটা…!

তারপর গার্গী আর তমাল দাঁড়িয়ে দাঁড়িয়ে কিছুক্ষণ পরিচিত কিছু শব্দ শুনলো… ! গার্গীর মুখটা রাগে দুঃখে আর ঘটনার আকস্মিকতায় থমথমে হয়ে উঠলো। তমাল সেটা দেখতে না পেলেও শক্ত হয়ে যাওয়া গার্গীর শরীর থেকে আন্দাজ করতে পারল।

সে গার্গীর পিঠে টোকা দিয়ে ইশারা করলো এগিয়ে চলতে। দোতলায় উঠে গার্গী রূমে ঢোকার আগে তমাল ফিস ফিস করে বললো… এই মাত্র যেটা শুনলে সেটা নিয়ে কাউকে কিছু বোলোনা এখনই।

এমন ভাবে থাকো যেন কিছুই শোননি, কিছুই জানোনা। গার্গী মাথা নাড়লো। গার্গীর ঘরে উঁকি দিয়ে দেখলো কুহেলি ঘুমের ওষুধের প্রভাবে অঘোরে ঘুমাচ্ছে। গার্গী ভিতরে ঢুকে তমালকে গুড নাইট উইশ করলো।

তমাল বললো গুড মর্নিংগ টূ… তারপর চোখ মেরে নিজের ঘরে ঢুকে বিছানায় শরীর এলিয়ে দিলো। তমালের ঘুম ভাঙলো বেশ বেলা করে। তারপরও বিছানা ছাড়তে ইছা করছে না তার। কোলবলিশটা জড়িয়ে একবার এপাশ একবার ওপাশ করছে।

এমন সময় গার্গী আর কুহেলি ঘরে ঢুকল। কুহেলির চোখ মুখ বেশি ঘুমের কারণে একটু ফুলে আছে। সে বললো… কী ব্যাপার? আজ এবাড়ি থেকে ঘুম যেতে চাইছে না কেন? সবাইকেই দেখচ্ি আলসেমিতে পেয়েছে।

গার্গীকেও ঠেলে তুলতে হলো… তুমিও এখনো বিছানায়?উঠে পড় জলদি। তমাল উঠে পড়লো। স্যান্ডো গেঞ্জি পড়ে শুয়েছিল তমাল। কথা বলতে বলতে কুহেলির চোখ পড়লো তার বুকের খোলা জায়গায়। সে বললো… এই দাঁড়াও দাঁড়াও… তোমার ওখানে কী হয়েছে?

আরও কাছে এগিয়ে এলো কুহেলি। তমাল বুঝে গেলো ভুল হয়ে গেছে… কালকের যুদ্ধের ক্ষত চিহ্ন দেখে ফেলেছে কুহেলি… আর নিস্তার নেই। আড় চোখে তাকিয়ে দেখলো গার্গীও লজ্জায় লাল হয়ে গেছে ইতিমধ্যেই।

তমাল ব্যস্ততা দেখিয়ে পাঞ্জাবী নিয়ে কাঁধে ফেলে টাওয়েলটা টেনে নিতে নিতে বললো,ও কিছু না… বোসো… আমি ফ্রেশ হয়ে আসি। গার্গী একটু চা হবে নাকি? গার্গী মাথা নেড়ে তমালের সঙ্গেই বেরিয়ে এলো। ঘরে কুহেলি একা বসে রইলো।

বাইরে এসেই তমাল গলা নামিয়ে বললো… ধরা পরে গেলাম ডার্লিং… গোপন কথাটি, রবেনা গোপনে… গার্গী তমালের দিকে তাকিয়ে জিভ বের করে একটা ভেংচি কাটলো… তারপর দুজন দুদিকে চলে গেলো।

নীচ থেকে ফ্রেশ হয়ে এসে তমাল দেখলো কুহেলি তখনও একই জায়গায় বসে রয়েছে, আর ঘরে ঢোকার পর থেকে তার চোখ তমালকে অনুসরণ করে চলেছে। তমাল এটা সেটা করে সময় নষ্ট করতে লাগলো… যাতে কুহেলির সামনে যেতে নাহয়। এমন সময় চায়ের কাপ নিয়ে ঢুকলো গার্গী। কী আর করা যাবে…

ভেবে তমাল চায়ের কাপটা গার্গীর হাত থেকে নিয়ে বিছানায় বসে চুমুক দিলো। কুহেলি কিছু বলছেনা… শুধু চুপচাপ তাকিয়ে আছে তমালের দিকে। চা খাওয়া শেষ করা পর্যন্ত চুপ করে রইলো কুহেলি। তমাল খালি কাপটা রাখতেই সে এগিয়ে এলো তমালের কাছে…

তারপর বললো, কই দেখি… কিসের দাগ। তমাল মৃদু আপত্তি করলো, কিন্তু ততক্ষনে কুহেলি তার পাঞ্জাবীর বোতাম খুলে দাগটা বের করে ফেলেছে। তমাল গার্গীর দিকে তাকিয়ে দেখলো সে মুখ নিচু করে মুচকি মুচকি হাসছে। কুহেলি ভালো করে দাগটা পরীক্ষা করলো… তারপর তমালের পাঞ্জাবীটা উঁচু করে ফেললো,

সমস্ত বুকে পিঠে একই রকম গোটা আটেক দাগ দেখে পাঞ্জাবী নামিয়ে দিলো। তারপর বললো… হুম, জঙ্গলে গেছিলে নাকি রাতে? এতো মনে হচ্ছে কোনো জন্তু আঁচড়ে কামড়ে আহত করেছে তোমাকে।

তমাল বললো… গেছিলাম তো… আর চন্দ্রাহতও হয়েছিলাম। কুহেলি বোধ হয় চন্দ্রাহত মানেটা জানেনা, তবে আসল জিনিসটা অনুমান করতে অসুবিধা হলোনা তার।

তারপর গার্গীর দিকে ফিরে বললো… হ্যাঁ জংলি জানোয়ারটা বেলা পর্যন্ত ঘুমাচ্ছে দেখেই সন্দেহ হয়েছিল, তারপর তোমাকেও ঘুমাতে দেখে আর বুঝতে বাকি নেই কিছুই।

গার্গী কুহেলির হাতে একটা চিমটি কাটলো… কুহেলি আউচ্ করে চিৎকার করে উঠলো,তারপর তিনজনই হাসতে শুরু করলো। কুহেলি বললো… তাহলে গার্গী তোমার ফি'স দিয়েই দিলো তমালদা? কেস সলভ্ করার আগেই ফি'স নিয়ে নিলে?

গার্গী বললো… মানে? কিসের ফি'স?

কুহেলি তমালের সাথে তার ফি'স নিয়ে কী কী কথা হয়েছিল… বললো গার্গীকে। সব শুনে গার্গী বললো… না না… এটা ফি'স না… এটা এ্যাডভান্স।

কুহেলি বললো… এ্যাডভান্স এর এই নমুনা? তাহলে পুরো ফি'স দিলে তো তমালদাকে হসপিটালে নিতে হবে।

তমাল বললো… ঠিক বলেছো তুমি… শুনেছি জংলি বিল্লী আঁচড়ালে কামড়ালে ইনজেকশন দিতে হয়… গার্গী চোখ পাকালো তমালের দিকে।

কুহেলি মুখটা করুন করে বললো… হ্যাঁ… আমার ভাগে কম পরে গেলো দেখচ্ি।

গার্গী বললো… ইস তুই একা খাবি বুঝি? আমি কী বানের জলে ভেসে এসেছি?

তমাল বললো… আরে? আমি কী খাবার জিনিস? যে ভাগ করে খেতে চাইছ?

গার্গী আর কুহেলি প্রায় এক সাথেই বললো… খাবার জিনিসই তো।

তমাল ভয় পাবার মুখভঙ্গি করে বললো… শালিনী… তুমি কোথায়?… বাঁচাও আমাকে…!!!

কুহেলি দীর্ঘ নিঃশ্বাস ফেলে বললো… হ্যাঁ কাল থেকে তো আবার ভাগে আরও কম পড়বে… আসছে আরও একজন!

গার্গী দুষ্টু হেসে বললো… এক থালায় খেলেই হয়?

লাফিয়ে উঠলো কুহেলি… গ্রেট আইডিয়া… আসুক শালিনীদি… এক সাথেই আক্রমন করবো ওকে!

এভাবে বেশ হাসি ঠাট্টা চলছিলো… হঠাৎ কুহেলি বললো… হ্যাঁ রে…! অত বড় জিনিসটা নিলি কিভাবে ভিতরে? ব্যথা লাগেনি? রক্ত বেরিয়েছিল নাকি অনেক? আমার তো প্রথমবার দমই বন্ধ হয়ে যাচ্ছিলো প্রায়!

গার্গী কিছু বললো না… মুচকি মুচকি হাসতে লাগলো।
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#9
কথা বললো তমাল… না… বেশি কষ্ট হয়নি… তোমরা তো আজকাল ভার্চুয়াল সেক্স করে আমাদের কাজ অনেক কমিয়ে দিয়েছো। তোমাদের আজকাল পুরুষের লম্বা জিনিস ঢোকার আগেই আরও অনেক লম্বা জিনিস ঢুকে পরে।

কুহেলি বললো ঠিক বলেছ… আগে মেয়েরা ছিল… নন-ভেজ… আর এখন আগে ভেজ হয় তারপর নন-ভেজ হয়। গার্গী বুঝতে না পেরে কুহেলির দিকে তাকালো। কুহেলি বললো… বুঝলি না?

আগে ফুলশয্যার রাতে চামড়া আর মাংসে তৈরী ছেলেদের ডান্ডাটা প্রথম ঢুকতো… তাই নন-ভেজ ছিল। আর আজকাল শশা, বেগুন, গাজর… মুলো… এসব আগে ঢোকে… তো ভেজ হলোনা?

কুহেলির কোথায় তিনজনই হো হো করে হেসে উঠলো।

তমাল বললো… তোমার কথা শুনে আমার একটা জোক্ মনে পরে গেলো।গার্গী কুহেলি দুজনেই বলে উঠলো… বলো… বলো… প্লীজ বলো… 
তমাল বলতে শুরু করলো… তার মেয়ে মোটা হয়ে যাচ্ছে বলে এক ভদ্রমহিলা ডাক্তার এর কাছে গেলো। সব শুনে ডাক্তার বললো… খাওয়া দাওয়ার দিকে একটু নজর রাখবেন ওর, বেশি তেল মশলাদার খাবার খেতে দেবেন না… আর রোজ অনেক সবজি খেতে দেবেন… রোজ স্যালাড কিন্তু মাস্ট। তখন ভদ্রমহিলা বললো… আচ্ছা ডাক্তারবাবু তাই করবো… তবে মেয়ে কিন্তু আজকাল খুব স্যালাড খায় মনেহয় বুঝলেন?

ডাক্তার বললো… মনেহয় মানে? আপনি জানেন না? খাবার তো আপনিই দেন… তাই না?

ভদ্রমহিলা বললো… হ্যাঁ তা দেই। আমি অবশ্য স্যালাড বানিয়ে দেইনা… তবে রোজ ওর ঘর পরিস্কার করতে গিয়ে বিছানার উপর বালিশের পাশে শশা… গাজর… মুলো… এগুলো পাই !

জোক্ শেষ হতেই কুহেলি আর গার্গী হাসতে হাসতে একজন আর একজনের গায়ে গড়িয়ে পড়লো… হাসি থামতেই চায়না ওদের।

হাসি থামতে কুহেলি বললো… যাক… এবার বলো… কালকের অভিযানের কী খবর? কোনো সূত্র পেলে?

তমাল মাথা নাড়লো দুদিকে… না… কিছুই পেলাম না। তবে একটা জিনিস ভেবে দেখলাম… আমরা মধ্য বয়স বলতে মাঝ রাত মনে করছি… কিন্তু তাই কী? কবিতায় বার বার পূর্ণিমা আর অম্াবস্যার কথা বলা হয়েছে। একটা গুপ্তধন এর সূত্রে রোজ একটা সময়ের কথা… মানে আমরা যেমন ভাবছি, মাঝ রাতের কথা বলবে কী? মধ্য বসয় তো অন্য ভাবেও হতে পরে… ধরো অম্াবস্যা থেকে পূর্ণিমা… অথবা পূর্ণিমা থেকে অম্াবস্যা,

যে কোনো একটা সাইকেল বা চক্র কে ধরো, ১৪ দিনে কমপ্লিট হয়। এটাকে যদি চাঁদ এর জীবন ধরি… তাহলে মধ্য বয়স হবে ষষ্ঠ বা সপ্তম দিনটাতে, তাই না? আর যে কোনো একটা চক্রতেই ষষ্ঠ বা সপ্তম দিনে চাঁদ এর আলোর উজ্জ্বলতা একই রকম হবে। তাহলে মধ্য বসয় হবে সেটাই।

কুহেলি আর গার্গী মন দিয়ে শুনছিলো… তারাও মাথা নেড়ে সায় দিলো। তমাল বলে চলল, তবে মাঝ রাতটাও ধরতে হবে বলে আমার ধারণা। এই কবিতাটার মজা হলো… একটা কবিতাতেই অনেক গুলো সূত্র লুকিয়ে রাখা আছে।

তার মানে দাঁড়ালো অম্াবস্যা বা পূর্ণিমার পর থেকে ষষ্ঠী বা সপ্তমী তিথিতে মাঝ রাতে আমাদের খুঁজতে হবে। পরশুদিন হলো ষষ্ঠ দিন। আমরা ওই দিনই খুঁজবো। তবে এখনো আমি বুঝে উঠতে পারিনি ঠিক কোথায় এবং কী খুঁজতে হবে। সেটা এই দুদিনের ভিতর আমাদের চিন্তা করে বের করে ফেলতে হবে।

কুহেলি বললো… বেরিয়ে যাবে… দুদিন পরে তো শালিনীদি এসে যাচ্ছে… ঠিকই চুষে বের করে ফেলবে।

গার্গী না বুঝে কুহেলির দিকে তাকলো… কুহেলি অদ্ভুত একটা মুখভঙ্গী করে বললো… তোকে পরে বুঝিয়ে বলছি। তমাল মুচকি মুচকি হাসতে লাগলো।

তমাল এরপরে বললো… তবে আমাদের সাবধান থাকতে হবে গার্গী… আমি অনেক ভেবে যেটা বুঝেছি… যদি সব কিছু ঠিকঠাক থাকে, তুমি খুব বড়লোক হতে যাচ্ছো… আর আমাদের পিছনে আড়ি পাতা হচ্ছে… তাই বিপদও আসতে পরে যেকোনো সময়। আমাকে না জানিয়ে একা কোথাও যাবেনা তোমরা। রাতবিরেতে তো নয়ই।

গার্গী চোখ মেরে বললো… না না… রাতে গেলে তোমার সাথেই যাবো।

কুহেলি বললো… এসো না? আমি আর ঘুমেরওষুধ খাচ্ছি না… তুই আর একা পেলে তো তমালদাকে?

কুহেলি বললো… আমাদের একটা জায়গা আছে… তাই না তমালদা? সেখানে গেলে তুইও খুঁজেই পাবি না।

তমাল বললো… হ্যাঁ দারুন জায়গা… একেবারে স্বর্গোদ্যান!! 

কুহেলি বললো, আমি এখন গোয়েন্দার অ্যাসিস্ট্যান্ট… ঠিকই বের করে ফেলবো খুঁজে।

দুপুরবেলা খেতে বসলো তমাল অম্বরীশ আর সৃজন। সবাই চুপচাপ খেয়ে চলেছে, তৃষা পরিবেশন করছে। অম্বরীশ একটু ভাব জমানোর চেষ্টা করে যাচ্ছে, না দেখে খাওয়াতে মন দিলো তমাল।

সবার আগে খাওয়া শেষ করে অম্বরীশ উঠে পড়লো। সে বেরিয়ে যেতেই তৃষা বললো… কাল রাতে ঘুরতে বেড়িয়েছিলে নাকি? তোমার ঘরে গিয়ে দেখতে পেলাম না তোমাকে?… প্রশ্নটা তমালকে করলো। সৃজন মাথা নিচু করে খেয়ে চলেছে।

তমাল খেতে খেতেই বললো… হ্যাঁ আপনাদের জায়গাটা আমার খুব পছন্দ হয়েছে… তাই একটু ঘুরে ফিরে দেখি… কিন্তু আপনি এত রাতে আমার খোঁজ করছিলেন কেন বৌদি? কোনো দরকার ছিল বুঝি?

তৃষা বললো… না, অথিতি মানুষ… কোনো দরকার টরকার হয় কিনা… তাই খোঁজ নিতে গেছিলাম। তারপর খোঁচা মারার জন্য বললো… গার্গীও সঙ্গে গেছিল নাকি তোমার?ওকেও তো ঘরে দেখলাম না… কুহেলি একা ঘুমাচ্ছিল।

তমাল বললো… আপনি সত্যিই অথিতিপরায়না মহিলা বৌদি… আপনি কুহেলিরও কিছু দরকার কী না সেটারও কতো খেয়াল রেখেছেন।

তৃষা গলার স্বরে ব্যাঙ্গ ফুটিয়ে বললো… হ্যাঁ তা দেখতে হবে বইকী… যুবতী দুটো মেয়ে থাকছে… বৌদি হয়ে খোঁজ নেবো না? তবে গার্গী রাতেও তোমার সেবা যত্ন করছে… তোমার সঙ্গে সঙ্গে থাকছে দেখে নিশ্চিন্ত হলাম।

ইঙ্গিতটা আর খোঁচাটা বুঝলো তমাল… তবে খোঁচা খেয়ে খোঁচা হজম করার পাবলিক তমাল নয়। সে বললো… হ্যাঁ, কাল শেষ রাতের দিকে সৃজন বাবুও যেমন ঘরে ছিল না…। তাই না?

সৃজন ছোট করে মুখ তুলে একবার তমালকে দেখলো…

তৃষা বললো… কে বললো ছিল না? তখন তো সৃজন আর আমি…, না মানে…। তমালের ফাঁদে পা দিয়ে ফেলেছে বুঝে কথা শেষ করলো না তৃষা।

তমাল বললো… জানি। আর সৃজন বাবু যে শুধু সামনের গলিতে না, পিছনের গলিতেও ঢুকছিলেন, সেটাও জানি।

সৃজন আর তৃষা দুজনেরই চোয়াল ঝুলে পড়লো। তমাল আরও বললো… আর আপনার কথা মতই আমি যে একা ছিলাম না, সেটাও বুঝতে পারছেন নিশ্চয়? আরও কেউ কেউ জানে… তৃষার মুখ থেকে সমস্ত রক্ত সরে গিয়ে সাদা কাগজ এর মতো হয়ে গেলো। সৃজন মুখ নিচু করে আছে…, তমাল উঠে পড়লো।

তীর যে জায়গা মতো লেগেছে বুঝলো একটু পরেই। গার্গী আর কুহেলি দুজনেরই একটু ভাত ঘুম এর অভ্যেস আছে। আর গার্গীর তো কাল ভালো ঘুমও হয়নি। তমাল নিজের ঘরে শুয়ে কবিতাটা খুলে সেটা নিয়ে ভাবছিল।

দরজায় ন্যক হতে সে বললো… ভিতরে আসুন বৌদি। তৃষা ঘরে ঢুকলো অবাক হয়ে। বললো… কী করে জানলে আমি আসব?

তমাল বললো, খাবার সময় আমাদের যে কথা হয়েছে… তার পর আপনার আসাটাই কী স্বাভাবিক না? তৃষা দরজা ভেজিয়ে দিতে দিতে বললো… হ্যাঁ। তারপর তমালের বিছানার কোনায় এসে বসলো। তমাল কবিতা সরিয়ে ফেলেছে ততক্ষনে। তৃষা বললো…

তোমার কাছে ধরা পরে খুব লজ্জায় আছি ভাই… কী ভাবলে বলতো? আসলে বুঝতেই তো পারছো। তোমার দাদা শুধু নামেই পুরুষ… আমি তো একটা মেয়ে… বিয়ের পর থেকে স্বামী সুখ কী জিনিস বুঝতেই পারলাম না। সৃজন এসে থাকতে শুরু করার পর থেকে বেঁচে থাকতে ইছা করে…। নাহলে কবেই গলায় দড়ি দিতাম।

তমাল হ্যাঁ বা না কিছুই বললো না।

তৃষা বললো… কী ভাই… কিছু বলছ না যে? তমাল বললো… দেখুন… এটা আপনাদের ব্যক্তিগত ব্যাপার। আমি বাইরের মানুষ, দুদিন এর জন্য গ্রাম দেখতে এসেছি… এগুলো নিয়ে আমার মন্তব্য করা সাজে না।

তৃষা বললো… একজন পুরুষ হিসাবে একজন নারীর দুঃখ তো বোঝো… সহানুভুতি তো জানাতে পারো? তোমারও তো শরীরের কিছু চাহিদা আছে? আছে কী না?

এবারে তমাল বললো… হ্যাঁ নিশ্চয় আছে।

তৃষা বললো… ব্যাস ব্যাস, এতেই হবে। আরে ফুটো আর ডান্ডা থাকলে বাগাডুলি তো একটু খেলা হবেই… কী বলো? তমাল একটু হাসলো… তারপর বললো… সব ফুটোতে বল পড়লে কিন্তু পয়েন্ট হয়না বাগাডুলিতে বৌদি, কিছু কিছু ফুটোতে পড়লে সর্বনাশও হয়।

তৃষা চোখ মেরে কুৎসিত ইঙ্গিত করে বললো… আমার ফুটোতে ১০০০ পয়েন্ট… ইচ্ছে হলে তুমিও খেলে দেখতে পারো ভাই… কী? খেলবে নাকি?

তমাল তৃষার উদ্দেশ্য বুঝলো… সৃজনের সাথে তার অবৈধ সম্পর্ক তমাল আর গার্গী জেনে গেছে… তাই তমালকে ঘুষ দিতে এসেছে। অবশ্য তমালের ঘুষ নিতে আপত্তি নেই, তাকে ধর্মপুত্র যুধিষ্ঠির বলে কেউ অপবাদ দেবে না। পড়ে পাওয়া চোদ্দো আনা কুড়াতে তমালের মন্দ লাগে না।

সে বললো… হ্যাঁ আপনার তো আবার একটা না… দুটো ! তমাল টোপ গিলেছে ভেবে তৃষা আরও রগরগে হয়ে উঠলো, বললো… পিছনের ফুটোতে তোমারও রুচি আছে নাকি ভাই? বেশ তো, সামনে পিছনে দুটোই ফাঁক করে দেবো… যতো খুশি বাগাডুলি খেলো। কখন তুলবে এই বৌদির কাপড়? এখন বলো তো এখনই তুলেদি? শুধু বললো না… শাড়িটা হাঁটু পর্যন্ত তুলে দেখিয়েও দিলো তৃষা বৌদি।

তমাল বললো… না এখন না। পিছনের গলিতে অন্ধকরেই ঢোকা ভালো।

তৃষা বললো… আচ্ছা তাহলে রাতেই আসব। এখন যাই… তোমার জন্য জঙ্গল সাফ করি গিয়ে, সৃজনটা জংলি… ঝোপ ঝাড় কাটতে দেয় না… খুব কুট কুট করে।

তৃষা চলে যেতে তমাল মুখ টিপে হাসলো। সন্ধের পরে চা খেতে খেতে আড্ডা দিতে বসলো তমাল গার্গী আর কুহেলি। টুকটাক গল্পের পরে অবধারিত ভাবে চলে এলো কবিতাটার কথা। কুহেলি বললো, তাহলে ষষ্ঠী আর সপ্তমি হলো মধ্য বয়স তমালদা?

তমাল মাথা নাড়লো… বললো, এখনো পর্যন্ত সেটাই মনে হচ্ছে। তবে পরীক্ষা না করে কিছুই বলা যায় না। কবিতাটার সব চাইতে গুরুত্বপূর্ণ হলো শেষ দুটো প্যারা। একদম শেষেরটা ভীষণ জটিল, সম্ভবত ওটা পরে সমাধান করতে হবে, আগে আরও জটিল কোনো রহস্য আছে। সেটা না বুঝলে পরেরটা বোঝা যাবেনা। ” উল্টো সোজা দুই এ সঠিক… দুটো থেকেই শিক্ষা নাও”…। আগে জানতে হবে সোজা কোনটা… তারপর উল্টোটা ভাবতে হবে। আচ্ছা চলো চতুর্থ প্যারাগ্রাফটা নিয়ে আবার আলোচনা করি। ” মধ্য বয়স পথ দেখাবে… কোথায় মাথা খুঁড়তে হবে”… মধ্য বসয়টা আমরা মোটামুটি আন্দাজ করেছি… এবার ভাবো ” কোথায় মাথা খুঁড়তে হবে”, এটার কী মনে হতে পরে?

কুহেলি বললো… আমার তো মাথা খুঁড়ে মরে যেতে ইছা করছে, কিছুই বুঝতে পারছি না।

গার্গী বললো… আচ্ছা কথাটা তো এমনিও জুড়ে দিতে পারে… এরকমও বোঝাতে চেয়ে থাকতে পারে যে… ” কোথায় খুঁড়তে হবে?”…

তমাল বললো… সাব্বাস গার্গী… আমিও এমনই ভাবছিলাম… হ্যাঁ হতেই পারে।

কুহেলি মুখ বেঁকিয়ে বললো… ইহহহ… তমালদার সঙ্গে শোয়াতে তো ভাগ বসিয়েছে… আবার আমার অ্যাসিস্ট্যান্ট এর চাকরিটায়ও কোপ মারতে চায় পোড়ামুখী।

তিনজনই এক চোট হেসে আবার রহস্যে মন দিলো।

এবার তমাল বললো… পরের লাইনটা ভাবো… ” সঠিক পথের সন্ধানেতে… চক্রাকারে ঘুরছে হায়!”… এটা কী হতে পারে?

গার্গী আবার বললো… আগের লাইনে খুঁড়তে বলেছে… এখানে হয়তো চক্রাকারে… মানে গোল করে খুঁড়তে বলছে?

তমাল বললো… বেশ বেশ… তোমার মাথা তো খুলছে আস্তে আস্তে… কিন্তু সেটা হলে ওই “হায়” শব্দটা কেন?

গার্গী বললো…ওটাও হয়তো বাড়তি?

তমাল মাথা নেড়ে না বললো, একটা সূত্রে বেশি বাড়তি শব্দ থাকলে সেগুলো প্রেডিক্টেবল হয়ে যায়… না এটা বাড়তি বলে মনে হচ্ছে না। আচ্ছা যাক…

তার পরের লাইন দেখা যাক… ” আকার বাড়ে… আকার কমে, ষোলো-কলা পূর্ণ হয়”… কিসের আকার হতে পরে?

গার্গী মুখ নিচু করে ভাবলো… তারপর বললো… চাঁদ এর হয়তো, অম্াবস্যা থেকে পূর্ণিমা… বা পূর্ণিমা থেকে অম্াবস্যাতে তো চাঁদ এর আকার কমে বাড়ে… তাই না?

তমাল কিছু বলার আগেই কুহেলি বললো… ধ্যাত্তেরি ! এই আকার টাকার শুনলে আমার একটাই কথা মনে পরে… বাংলা ব্যাকরণের আ-কার… ঈ-কার… ঔ-কার… বাংলাতে খুব কাঁচা আমি… আর ব্যাকারণে তো যাচ্ছে তাই… সবাই হেসে উঠলো।

তমাল একটা সিগারেট জ্বালিয়ে চুপচাপ ধোঁয়া ছাড়তে লাগলো।

তমালকে চুপ থাকতে দেখে গার্গী আর কুহেলি নিজেদের ভিতর গল্প শুরু করলো। অল্প অল্প তমালের কানে আসছে আলোচনা… পুরোটাই (এ) রেটেড। নিজেদের ভিতর মশগুল হয়ে পড়েছিল গার্গী আর কুহেলি।

হঠাৎ তমালের চিৎকার আর হাততালি শুনে চমকে উঠলো দুজনেই… লাফিয়ে উঠে সিগারেটটা মাটিতে ফেলে পা দিয়ে মাড়িয়ে নিভিয়ে দিলো তমাল। তারপর এগিয়ে এসে এক ঝটকায় কুহেলিকে কোলে তুলে নিলো… আর বন বন করে ঘুরতে লাগলো।

কুহেলি বললো… এই এই… কী করছোো… পরে যাবো তো…! নামিয়ে দাও প্লীজ… পাগল হলে নাকি… ইসস্… তমালদা কী করছো কী… কেউ এসে পরবে… প্লীজ নামিয়ে দাও!

গার্গী হাঁ করে তমালের কান্ড কারখানা দেখচ্ে অবাক হয়ে। তমাল ঘোরা বন্ধ করে কুহেলির ঠোঁটে উমমমাহ্ করে সশব্দে একটা চুমু খেলো… তারপর বললো… ইউ আর জাস্ট ব্রিলিয়ান্ট কুহেলি… অসাধারণ !

কুহেলি বললো… যাহ্ বাবা…! আমি আবার কী করলাম?

তমাল বললো… তুমি আর তোমার বাংলা ব্যাকারণ সমস্যাটার অর্ধেকেরও বেশি সমাধান করে ফেলছে কুহেলি। কিছুতেই বুঝতে পারছিলাম না… এখন জলের মতো পরিষ্কার হয়ে গেলো সব।

কুহেলিকে নামিয়ে দিয়ে আবার তিনজনে মুখোমুখী বসলো। তমাল গার্গীকে বললো দরজাটা লাগিয়ে দিতে… গার্গী দরজা বন্ধ করে ফিরে এলে তমাল বললো… প্যারাগ্রাফটা আবার বলি… ” মধ্য বয়স পথ দেখাবে/কোথায় মাথা খুঁড়তে হবে/সঠিক পথের সন্ধানেতে চক্রাকারে ঘুরছে হায়!/ আকার বাড়ে, আকার কমে, ষোলো-কলা পূর্ণ হয়।”… এবার কুহেলির মতো বাংলা ব্যাকারণে যাই চলো। আমরা আকার মানে সাইজ ভাবছিলাম। কিন্তু কুহেলি যখন ব্যাকারণ এর আ-কার বললো তখনই ব্যাপারটা ক্লিয়ার হলো। আসলে এটা আ-কারই। প্রথম লাইন এর একটা শব্দ, “বয়স” আর দ্বিতীয় লাইন এর একটা শব্দ “হায়” আছে… তাই না? এবার আ-কার বাড়াও এবং কমাও…মানে আ-কার যোগ করো আর আ-কার বাদ দাও। বয়স এর "ব" এর পরে আ-কার যোগ করো আর হয় এর "হ" এ আ-কারটা বাদ দাও… কী হলো বলতো? ” বায়স ” আর “হয়”… তাই না?… বায়স মনে জানো তোমরা?

গার্গী কুহেলি মাথা নেড়ে জানলো যে জানেনা…

তমাল বললো… বায়স মনে হলো “কাক”… “ক্রো”। আর “হয়” মানে জানো?

কুহেলি বললো… হ্যাঁ, হয় মনে হওয়া? তমাল বললো… হ্যাঁ… কিন্তু আরও একটা মানে আছে… “হয়”… মনে হলো… হর্স… ” ঘোড়া “। এখন বলো তো… কাক আর ঘোড়া এ বাড়িতে কোথায় আছে?

দুজনেই এক সাথে বললো… বাড়ির সামনের উঠানে।

তমাল বললো… রাইট। আবার একটা সিগারেট জ্বেলে তমাল বলতে শুরু করলো… চন্দ্রনাথ এর উপর আমার অসম্ভব শ্রদ্ধা বেড়ে গেলো। কী অসাধারণ সূত্র লিখে গেছেন গুপ্তধন লুকাতে। সাধারণত একটা সূত্রের একটাই মানে হয়… কিন্তু এখানে, কবিতাটায়… একটা কথারই অনেক গুলো মানে… ২টো বা ৩টে বা ৪টে। যতক্ষন বয়স কে আমরা বয়স হিসাবে আবিষ্কার করিনি… তখন মধ্য বয়স এর মানে মাঝ রাত… লূনার সাইকেল এর ষষ্ঠ ও সপ্তম দিন… আবার যেই বয়সটা বায়স হয়ে গেলো… অম্নি মানে দাঁড়ালো কাক। তোমাদের গাড়ি বারান্দার উপর খোদাই করা কাকের কলসিতে পাথর ফেলার ছবিটা মনে আছে? তার ভিতরে অনেক গুলো কাক আছে… এখানে “মধ্য বায়স”… মানে মাঝ খানের কাকটার কথা বলা হয়েছে… সে পথ দেখাবে… “কোথায় মাথা খুঁড়তে হয়”… আবার দুটো মানে… তুমি ঠিকই বলেছিলে গার্গী, খুঁড়তে হবে… কিন্তু এখানে কোথায় মাথা খুঁড়তে হয় এরও মানে আছে… ছবিটা ভাবো… কাকটা কিন্তু পাথর ফেলছে না… সে কলসিতে মাথা ঘষছে… এই অবস্থায় ছবিটা খোদাই করা হয়েছে… মানে একটা কলসি আছে কোথাও না কোথাও… সেটাই খুঁড়তে হবে। কিন্তু কোথায়? পরের লাইনে তার সমাধান, ” সঠিক পথের সন্ধানেতে, চক্রাকারে ঘুরছে হায়!”, হায়টা হয় করো… মানে ঠিক জায়গা দেখাবে হয় অর্থাৎ ঘোড়াটাকে চক্রাকারে ঘোরালে। আর এগুলো সব ঠিকঠাক করতে পারলে… ” ষোল-কলা পূর্ণ হয়”… মানে… গুপ্তধন পেয়ে যাবে।

কুহেলি বললো… তমালদা আজ রাতেই ঘোড়াটাকে ঘুরিয়ে দেখলে হয়না?

তমাল বললো… না… সূত্র যখন পরিষ্কার… তখন সূত্রের কথা মতই চলা ভালো। আজ ঘোরালে হয়তো কিছুই পাবো না… কিন্তু শত্রুরা বা অন্য লোক জেনে যেতে পরে, সেটা উচিত হবে না… কাল ষষ্ঠি… কাল রাতেই দেখবো যা দেখার।

*****************************

শালিনী ফোন করেছিল সে পরশু আসবে…। তার আগে টিকেট পায়নি,ওকে ছাড়াই আমরা কাল কাজে নামব, কারণ দিন নষ্ট করলে আবার হয়তো ১৫ দিন অপেক্ষা করতে হতে পারে।

গার্গী আর কুহেলি দুজনই তমালের সঙ্গে সহমত হলো।

তমাল বললো… সাবধান, এসব কথা যেন কেউ না জানে… এমন কী নিজেদের ভিতরও আলোচনা করবে না। আমি কিন্তু বিপদের গন্ধ পাচ্ছি, আমি টের পাচ্ছি… আমাদের ছায়ার মতো অনুসরণ করা হচ্ছে… তাই খুব সাবধান !

গার্গী বললো… তাই? তমালদা?

তমাল ঘাড় নেড়ে বললো… হ্যাঁ !

রাতে খেতে বসে আজ আর সৃজনকে দেখা গেলো না। অম্বরীশ আর তমাল খেতে বসলো। তৃষা বৌদিকে জিজ্ঞেস করে জানা গেলো সৃজন এর শরীরটা ভালো লাগছে না… তাই আজ একটু আগে আগেই খেয়ে শুয়ে পড়েছে।

অম্বরীশ যথারীতি এক্সপ্রেস গতিতে ডিনার শেষ করে উঠে গেলো। তমাল একা হতেই তৃষা বৌদির আদি-রস জেগে উঠলো। চাপা গলায় বললো… রাতে দরজা খোলা রেখো… সবাই ঘুমিয়ে পড়লে আসব।

তারপর চোখ মেরে বললো… তোমার যন্তরটা কী খুব বড় নাকি ভাই? পিছনে নিতে গেলে কী সঙ্গে তেল নিয়ে যেতে হবে?

তমাল বললো… কেন? রোজ ঢুকিয়েও ঢিলা করতে পারেনি সৃজন? এখনো তেল লাগবে?

তৃষা মুখটা বাংলার পাঁচ করে বললো… হ্যাঁহ্… যা সাইজ ওর! ও দিয়ে আর কী ঢিলা করবে? ওরকম দুটো নিতে পারি আমি।

তমাল বললো, তাই নাকি? ছোট সাইজ বুঝি? কিন্তু কাল তো খুব চেঁচাচ্ছিলেন?

তৃষা বললো, ওরকম ন্যাকমো একটু করতে হয়… নইলে পুরুষ মানুষ জংলি হয়না।

তমাল বললো… জংলি পছন্দ বুঝি?

তৃষা আবার চোখ মটকালো… ভদ্দর লোকের তো নুনু হয়… আমার চাই অখাম্বা বাঁড়া !

তৃষার মুখে এত খোলা খুলি কথা শুনে তমালের মতো সব ঘাটে জল খাওয়া মানুষেরও কান গরম হয়ে গেলো… নিজেকে বললো… সাবধান তমাল ! কাল পড়েছিলি জংলি বিল্লির পাল্লায়… আজকেরটা মানুষ খেকো বাঘিনী !

ডিনারের পর কুহেলি তমালের ঘরে এলো… তার হয়তো একটু আদর খাবার ইচ্ছা ছিল, কিন্তু তমাল বললো… আজ না ডার্লিং… আজ অন্য অ্যাপয়েন্টমেন্ট আছে। কুহেলি চোখ বড়বড় করে বললো… আজও গার্গী? তারপর মুখ কালো করে বললো… আমাকে তো ভুলেই গেলে দেখচ্ি?

তমাল বললো… উঁহু গার্গী না… বরং আজ গার্গীকে এ ঘরে আসা আটকাতে হবে তোমাকে।

এবার কুহেলির কথা আটকে গেলো… গার্গী নয়… আমিও নয়, তবে কে? শিট ! তৃষা বৌদি?!!

তমাল মিটিমিটি হেসে ঘাড় নাড়লো। কুহেলি যেন বিশ্বাসই করতে পারছেনা, বললো, তাকে আবার কখন পটালে?

তমাল বললো… বোসো… বলছি। তারপর কাল রাতের কথা আর আজ দুপুরের কথা সব খুলে বললো কুহেলিকে। কুহেলির বিষ্ময় যেন বাঁধই মানছে না।

তমাল বললো… শোনো ডার্লিং… শুধু শরীর দেবার বা পাবার জন্য আজ তৃষা বৌদি আসছেনা। তার আরও কিছু মতলব আছে। আমাকেও সেটা জানতে হবে। তাই তার সঙ্গে শুতে হবে আমাকে। দুদিন ধরে লক্ষ্য করছি কেউ আমার পিছনে পিছনে ঘুরছে, আমার অনুমান তৃষা আর সৃজন পালা করে করছে এটা। তাই একটু খেলিয়ে দেখতে চাই… আর ফাউ হিসাবে একটু নতুন শরীর… বলেই চোখ মারল তমাল।

কুহেলি জোরে চিমটি কাটলো তমালের হাতে… তমাল উহ্ করে উঠলো। কুহেলি বললো…ওকে, শুধু আজকের জন্য পার্মিশন দিলাম… আর নয় কিন্তু… মনে থাকে যেন।

তমাল হাত জোর করে বললো… জো হুকুম মালকিন !

মাঝ রাতের একটু পরে এলো তৃষা বৌদি। ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলো। তারপর নিজেই শাড়িটা খুলে আলনাতে ঝুলিয়ে দিয়ে শুধু সায়া ব্লাউস পরে বিছানায় উঠে এলো।

তৃষা বৌদি হলো সেই প্রজাতির মেয়ে যারা ফোরপ্লের ধার বেশি ধারে না… ডাইরেক্ট অ্যাকশন পছন্দ করে। বিছানায় এসেই প্রথমে তমালের পাজামা খুলে দিলো… আর বাঁড়াটা টেনে বের করলো।

ভূত দেখলে যেমন আঁতকে ওঠে সেভাবেই চমকে গেলো বাঁড়ার সাইজ দেখে… বললো… উরি ব্বাস! কী জিনিস গো…, উফফ্ফফ এই না হলে বাঁড়া? এই মুষল ঢুকিয়েছো গার্গীর কচি গুদে? মেয়েটা ঠিক আছে দেখেই তো অবাক হচ্ছি ভাই।

তমাল বললো… ঢুকিয়েছি জানলেন কিভাবে?

তৃষা অদ্ভুত একটা মুখভঙ্গী করে বললো… এই তৃষা রানীর কাছে কিছুই গোপন থাকেনা ভাই… তবে জায়গাটা কিন্তু দারুন বেছেছিলে, আমারও ইছা করছে ওই জায়গায় গিয়েই তোমাকে দিয়ে গুদ আর পোঁদ ধোলাই করাই।

তমাল বললো… পোঁদ মারানোটা আপনার বেশ পচ্ছন্দের জিনিস দেখচ্ি? কাল তো ভেবেছিলাম বাধ্য হয়ে মারাচ্ছেন?

হি হি করে হেসে উঠলো তৃষা,আমাকে বাধ্য করবে ওই গাধাটা? ওটাকে তো যেমন নাচাই তেমনি নাচে… সব কিছুই আমার ইচ্ছায় হয়… বুঝলে?

তমাল বললো… বুঝলাম… তো এখন আপনার কী ইচ্ছে? বলুন… হুকুম তামিল করি?

তৃষা বললো… কী যে বলো… তোমার বাঁড়ার সাইজ দেখেই তো তোমার দাসী হয়ে গেছি… হুকুম তো করবে তুমি… যেটা বলবে, ফাঁক করে দেবো। তারপর বললো… দাঁড়াও আগে একটু চুষি। বলেই হাঁ করে তমালের বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিলো… আর চুষতে শুরু করলো তৃষা।

এটা কে ঠিক চোষো বলবে নাকি গেলা বলবে বুঝতে পারছেনা তমাল। এত বড় বাঁড়াটা গলার ভিতর পর্যন্ত ঢুকিয়ে নিচ্ছে তৃষা বৌদি। তার নাকটা বার বার তমালের বালে এসে লাগছে। প্রফেশানালদের মতই চুষছে বাঁড়াটা। সেই সঙ্গে বিচি দুটো হাতে নিয়ে চটকাছে।

তৃষা বৌদির ফিগারটা একটু মোটাসোটা… তবে ঝুলে যায়নি। কোমরে একটু মেদ জমেছে আর পাছাটা বড় হয়ে যাবার জন্য একটু ফ্ল্যাট হয়ে গেছে। তমাল তৃষার মাইয়ে হাত দিলো।

ব্রা পড়েনি বৌদি। মাই দুটো এত বড় যে তমাল মুঠোতে নিতে পারলো না… একটা অংশ টিপতে লাগলো। তমালের অসুবিধা হচ্ছে বুঝে মুখ থেকে বাঁড়া বের না করেই ব্লাউসের হুক গুলো খুলে দিলো তৃষা… তারপর আবার বিচি চটকাতে লাগলো। তমাল মাই টিপতে টিপতে এক হাতে তৃষার মাথাটা ধরলো।

তারপর কোমর দুলিয়ে মুখে ঠাপ দিতে শুরু করলো… একটু যেন বিরক্ত হলো তৃষা… ভুরু কুঁচকে তাকালো। তমাল ঠাপ বন্ধ করতে ভুরু দুটো সমান হয়ে গেলো আর মুখে হাসি ফুটলো।

কিছুক্ষণ বাঁড়া চোষোর পর মুখ থেকে বাঁড়াটা বের করলো সে, যেভাবে মানুষ বাজারে গিয়ে সব্জি পরীক্ষা করে কেনার আগে… সেভাবেই খুব মনোযোগ দিয়ে তৃষা তমালের বাঁড়াটা টিপে টুপে দেখলো ঠিক মতো শক্ত হয়েছে কী না?

তৃষা সেক্সের ব্যাপারে এক্সপার্ট সে বিষয়ে সন্দেহ নেই… তবে তার কাজ কারবার একটু গ্রাম্য ধরনের… বেশ কষ্ট হলো তমালের হাসি চেপে রাখতে। নিজেকে তৃষার হাতে ছেড়ে দিয়ে সে চুপ করে মজা নিতে লাগলো…

এরপর তৃষা বৌদি বাঁড়াটাকে উঁচু করে নীচে মুখ ঢুকিয়ে দিলো… বিচির নীচ থেকে সে তমালের পাছার খাঁজে জিভ ঢোকাতে চেষ্টা করছে, সুড়সুড়ি লাগছে তমালের… সে পা দুটো একটু ফাঁক করে দিলো। তৃষা তার পাছার ফুটো থেকে বিচির গোড়া পর্যন্ত চেটে ভিজিয়ে দিলো। তারপর পালা করে বিচি দুটো মুখে ঢুকিয়ে চুষতে লাগলো।

বেশ ভালো লাগছে তমালের এর নতুন টাইপ এর অনুভুতি। বাঁড়াটা দ্রুত চূড়ান্ত শক্ত হয়ে যাচ্ছে। আবার বাঁড়া টিপে এবারে সন্তুস্ট হলো তৃষা… তমালকে ছেড়ে দিয়ে বিছানার উপর চিৎ হয়ে শুয়ে পড়লো আর এক টানে সায়াটা কোমরের কাছে তুলে গুদ বের করে পা ফাঁক করে দিলো।

তমাল আগেই বুঝেছিল তৃষা বৌদির ফোরপ্লেতে বেশি উৎসাহ নেই, একেবারেই  চোদানোর জন্য রেডি হয়ে যেতেই সেটা আর একবার বুঝলো। তমাল মনে মনে বললো,ওকে, তুমি যা চাও তাই হবে… আমার চোদা নিয়ে কথা… সেটাই করা যাক। তমাল এগিয়ে এসে সায়ার দড়ি খুলতে গেলে আবার বিরক্ত হলো তৃষা…

তমালের হাতটা ঠেলে দিয়ে তার বাঁড়াটা ধরে গুদের দিকে টানলো। তমাল তার চোখের দিকে তাকিয়ে একবার হাসলো… চোদন খাবার জন্য তৃষা বৌদির দুচোখে লালসা ঝরে পড়ছে।

তমাল নিজেকে বললো… যাও তমাল, এবার তোমার খেল দেখাও… দেখি কিভাবে ঠান্ডা করো এই রাক্ষসী কে? এক হাতে বাঁড়াটা ধরে সে গুদের মুখে সেট করলো। তার পর কিছু বুঝতে না দিয়ে পুরো বাঁড়াটা এক ঠাপে এত জোরে ঢোকালো যেমন আগে কখনো কারো গুদে ঢোকায়নি তমাল।

উঁককককখ্…! করে একটা শব্দ বেরলো তৃষার মুখ দিয়ে। সেও আশা করেনি প্রথম ঠাপটাই এত জোরে মারবে তমাল। মুখ হাঁ করে বাতাস টানতে লাগলো তৃষা। তার শ্বাস নরমাল হবার সুযোগ না দিয়েই পুরো বাঁড়া টেনে বের করে আগের চাইতেও জোরে ঢুকিয়ে দিলো।

এবার চোখ কপালে উঠে গেলো তৃষার। তারপর আবার একটা ঠাপ… তারপর আবার… আবার… কোনো বিরতি না দিয়েই বাঁড়া দিয়ে তৃষার গুদটাকে আক্ষরিক অর্থে কুপিয়ে যেতে লাগলো তমাল।

তৃষা হাঁসফাঁস করে উঠলো… উঁউইইইই…. উঁউইইইই…. উককক্… উককককক্… … ঠাপে ঠাপে এই রকম শব্দ করে বাতাস বেরোতে লাগলো তার মুখ দিয়ে। কিছু যেন বলতে চাইছে… কিন্তু তমাল সে সুযোগ দিচ্ছে না তাকে। মুখে বলার সুযোগ না পেয়ে হাত নাড়িয়ে না, না… বোঝাতে লাগলো…

তমাল একটা ঠাপ অফ রেখে জিজ্ঞেস করলো… কী?

সেই সুযোগে তৃষা বললো… আস্তে, একটু আস্তে……উঁউইইইই….হুঁককক্… আর কিছু বলতে পড়লো না সে… কারণ তমাল আবার ঠাপ চালু করে দিয়েছে। ঠাপাতে ঠাপাতেই তমাল বললো… কেন?… আস্তে… কেন?… এটাই… তো…চাইছিলে…, ঠাপের স্পীড আরও বাড়িয়ে দিলো তমাল। তৃষা এবার দুটো হাত জোর করে চোখের ভাষায় অনুনয় বিনয় করতে লাগলো আস্তে ঠাপাতে।

তমালের মায়া হলো… থাক আর না… ভুরু কুঁচকে বিরক্তি প্রকাশের যথেষ্ট শাস্তি দেওয়া হয়েছে… ঠাপের গতি আর জোর কমিয়ে দিলো সে। এবার সে তৃষার বুকে শুয়ে পড়লো পুরো বাঁড়াটা গুদে ঠেসে দিয়ে। বাঁড়াটা তৃষার জরায়ুকে ঠেলে ইঞ্চি দুয়েক পিছনে সরিয়ে দিলো।

তমাল তৃষা কে জড়িয়ে ধরে ঘষা ঠাপ দিয়ে জরায়ুতে বাঁড়ার গুঁতো দিতে লাগলো। উমমমমম্… আআআআআহ… উহহহহহ্… ঊঃ… আআআআহ… শীৎকার বেরলো তৃষার মুখ দিয়ে… এই প্রথম সে ঠাপের সুখটা সহ্য সীমার ভিতর উপভোগ করতে পারছে।

সে হাঁপাতে হাঁপাতে বললো… তোমাকে মানলাম গুরুদেব… এই গুদে এরকম ঠাপ আগে কেউ দেয়নি… আজ গুদটার উচিত শিক্ষা হয়েছে, ঊহ ঊহ আআহ… কী বাঁড়া… একেই বলে পুরুষের ল্যাওড়া…। গুদ পুরো ভরে আছে আমার… এরকম চোদন পেলে মেয়েরা সারা জীবন তোমার দাসী হয়ে থাকবে ভাই… ইসস্ ইসসস্ পেটে ঢুকিয়ে দিচ্ছো একেবারে গুঁতো দিয়ে… উফফ্ফফফ্… এবার একটু ঠাপাও ভাই… গুদটা তোমার চোদন খাবার জন্য অস্থির হয়ে আছে… তোমার পায়ে পরি,ওই রকম ঠাপ দিও না আর ভাই।

তমাল কোমর নাড়িয়ে গুদের ভিতর বাঁড়াটা ঢোকাতে বের করতে লাগলো। একটু ঢিলা হলেও ভীষণ গরম আর মাংসলো গুদটা। খুব সহজেই যাতায়ত করছে বাঁড়াটা। বাঁড়ার উপর গুদের কামড় অনেক কম… তমাল তাই কোমরটা এপাশ ওপাশ করে গুদের ভিতরের দুপাশের দেয়ালে ঘষা দিয়ে চুদতে শুরু করলো।

তৃষা বৌদি এর আগে এত রকম কায়দায় ঠাপ খায়নি… সে সম্ভবত ঢোকাও আর চোদো টাইপ এর গাদন খেয়েছে। সুখে পাগল হয়ে… ইসসস্… আআআহ… ঊওহ্… কী সুখ… চোদো… চোদো… ফাটিয়ে দাও চুদে… আআহ ঊওহ্ কতো আরাম দিচ্ছো গো…। চোদো আরও চোদো… তোমার ল্যাওড়ার গাদন দাও আমার গুদটায়… উফফ্ফ উফফ্ফ ইককক… আআহ ঊহ উহ…! বলতে লাগলো তৃষা।

সত্যি কথা বলতে তমাল খুব বেশি সুখ পাচ্ছে না… কারণ তৃষা গুদটাকে আলগা করে রেখেছে… গুদ দিয়ে বাঁড়াটা চেপে না ধরলে ছেলেদের আরাম কম হয়… এটাও মেয়েদের বোঝা উচিত।

তৃষা কিন্তু ভরপুর আরাম পাচ্ছে, সে তার পা দুটো উঁচু করে তমালের কোমর পেঁচিয়ে ধরেছে। তমাল দুহাতে তৃষার বিশাল মাই দুটোকে ময়দা মাখার মতো করে চটকাতে লাগলো। খুব বেশি জমাট নয় মাই দুটো… চাপ দিলে আঙুল তৃষার পাঁজর পর্যন্ত চলে যাচ্ছে। আর আঙুলের ফাঁক গলে বেশির ভাগ মাই বাইরে বেরিয়ে যাচ্ছে পিছলে। তমাল এবার এক হাত দিয়ে তৃষা বৌদির বড়সড় ক্লিটটা রগড়াতে রগড়াতে চুদতে লাগলো।
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#10
ক্লিটে ঘষা পড়তে পুরো উন্মাদ হয়ে গেলো তৃষা… খাট কাঁপিয়ে তলঠাপ শুরু করলো সে। উহ… কতো কায়দা জানিস রে শালা… কোথায় ছিলি এতদিন… উফফ্ফ উফফ্ফফ তোকে আগে পেলে আমার গুদটা এত কষ্ট পেতো না… চোদ শালা চোদ… আরও জোরে চোদ… চুদে চুদে আমাকে তোর রেন্ডি বানিয়ে দে ঢ্যামনা… উহ উহ আআহ… তৃষার ভদ্রতার মুখোস খসে পড়লো… আর যা মুখে আসে বলতে শুরু করলো।

তমাল তার মাই ছেড়ে বোঁটা দুটো নিয়ে পড়লো… বড় আঙ্গুর এর মতো বোঁটা গুলোকে মুচড়ে চটকে লাল করে তুলল তমাল ঠাপাতে ঠাপাতে। তৃষার শরীর গলতে শুরু করেছে… গুদটা আরও রসে পিছলা হয়ে গেছে… আস্তে আস্তে অর্গাজম এর দিকে পৌঁছে যাচ্ছে তৃষা সেটা তার ছটফটানি আর মুখের ভাষা শুনে বুঝতে পড়লো তমাল।

এবারে সে প্রায় চিৎকার করে বলতে শুরু করলো… চোদ … আরও জোরে চোদ… এবারে তোর সেই রকম ঠাপ মার দেখি কতো পারিস… নে গুদ কেলিয়ে দিয়েছি… পারলে ফাটা চুদে চুদে… উফফ্ফ উফফ্ফ আআহ… ধুর বাল… আরও জোরে চোদ না হারামী… কোমরের জোর শেষ হয়ে গেলো নাকি তোর? এখন তোর গাদন দরকার আমার… আর তুই কী ঠাপ দিচ্ছিস বাল? এটা কী গার্গীর আচোদা গুদ পেয়েছিস যে মাখন মাখন ঠাপ দিছিস? এটা তৃষার খানকি গুদ… চোদ বোকাচোদা… যতো জোরে পারিস চোদ… চুদে চুদে গেঁজলা তুলেদে গুদের ভিতর… আআহ আআহ, জোরে… আরও জোরে… উহ… আরও জোরে চোদ রে শালা।

তমাল আগের মতো ঠাপ শুরু করলো আবার, উইইই… উইইই… উককক্ক… এই তো হচ্ছে… এই না হলে ঠাপ… উফফ্ফফ উফফ্ফফফ্ আআহ এতক্ষণে গুদের শান্তি হচ্ছে…। মার মার এভাবেই আমার গুদ মার… ঊহ ঊওহ্ কী চুদছিস রে…। আআহ আআহ আমার রেন্ডি জন্ম সার্থক করে দিলি তুই… আআআআহ আআহ আসছে আমার আসছে…। দে দে আরও গাঁতিয়ে চোদন দে… তোর গাদনের চোটে গুদের জল বেরিয়ে যাক… আআআআহ আআহ উফফ্ফফফ্ফ…। গেলো রে গেলো… ধর ধর আমাকে… আর পারলাম না… উককক্… আআআআহ…।

যা মুখে আসছে তাই বলতে বলতে কাটা মুরগীর মতো ছটফট করতে করতে গুদের জল খসিয়ে দিলো তৃষা বৌদি…, তারপর একদম শান্ত হয়ে বড় বড় শ্বাস টানতে লাগলো… নাকের পাটা দুটো ফণা তোলা সাপ এর মতো ফুলে আছে… মুখটা বিন্দু বিন্দু ঘামে ভিজে গেছে তার ! কিছুক্ষণ পরে চোখ মেলে চাইলো তৃষা… তমালের বাঁড়াটা তখনও ঠাঁটিয়ে রয়েছে তার গুদের ভিতর।

এই প্রথম সে তমালকে চুমু খেলো। তার মুখে অদ্ভুত এক প্রশান্তির ছাপ। সে বললো… তোমাকে কী বলে ধন্যবাদ দেবো ভাই… তোমার কাছে গুদ ফাঁক না করলে চোদাচুদি যে এত সুখেরও হয় জানতেই পারতাম না জীবনে। তোমাকে গালাগলি করেছি বলে কিছু মনে করো না ভাই… গুদে ঠাপ পড়লে আমার মাথা ঠিক থাকে না।

তমাল বললো, কোনো ব্যাপার না বৌদি, ওটাও এক ধরনের চোদাচুদির অঙ্গ… কিছু মনে করিনি।

তৃষা আবার চুমু খেলো তমালকে। তারপর গুদের ভিতর তমালের ঠাঁটানো বাঁড়া অনুভব করে বললো… আরে শালা…ওটা তো এখনো দাঁড়িয়ে আছে রে বাবা… উহ সত্যি জিনিস একখানা… এরকম চুদলে সৃজনের এর ভিতরেই ২/৩ বার ফ্যাদা পড়ে যেতো, তোমারটার তো একটু হাঁপ ধরেছে বলেও মনে হয়না… মনে হয় ওটার বৌদির ঢিলা গুদ পছন্দ হয়নি… আচ্ছা এবার গাঁঢ়ে ঢোকাও…ওটা টাইট আছে… বাঁড়া খুশি হবে।

তমাল বললো… আপনি নিশ্চিত? নিতে পারবেন পিছনে?

ঝাঁঝিয়ে উঠলো তৃষা… গুদে নিলে গাঁঢ়েও নিতে পারবো… একটু কষ্ট হবে… তা হোক… তোমার বাঁড়ার মাল খসিয়েই ছাড়ব আজ… যতো কষ্ট হোক… মারো… আমার পোঁদ মারো তুমি…

তমালও মজা পেলো, অনেক দিন কোনো মেয়ের গাঁঢ় মারা হয়না… বেশির ভাগই অল্প বয়সী মেয়ে চুদেছে তমাল… তাদের পাছায় তমালের বিশাল বাঁড়া ঢোকালে তাদের কষ্ট হবে ভেবে তমালও ওদিকে নজর দেয়নি… কিন্তু তৃষা বৌদি নিজেই বার বার পোঁদ মারার কথা বলায় তমাল ঠিক করলো… মারাই যাক… দেখি কেমন পারে নিতে মোটা বাঁড়াটা।

সে তৃষার গুদ থেকে বাঁড়াটা বের করে নিতেই তৃষা বৌদি হামগুড়ি দিয়ে ড্যগী পজিশনে চলে গেলো। তমাল তার পিছনে হাঁটু মুড়ে বসলো… তারপর পাছাটা টেনে একটু ফাঁক করে ফুটোটা দেখলো।

আঙুল ঘসলো ফুটোটার উপর। গুদ থেকে একটু রস মাখিয়ে আঙুলটা তৃষার পাছায় ঠেলে ঢুকিয়ে দিলো… ঊঃ করে একটা শব্দ করলো শুধু সে… আর আঙুলটাও বিনা কষ্টে ঢুকে গেলো। ঠিকই বলেছে তৃষা… রোজই এখানে বাঁড়া ঢোকে, সে যে সাইজেরই হোক না কেন।

গুদের ভিতর থাকার জন্য বাঁড়াটা রস মেখে স্লিপারি হয়েই ছিল… সেটা হাতে ধরে পোঁদের ফুটোর উপর ঘসলো তমাল… তৃষা একটু কেঁপে উঠলো… তারপর ঝুঁকে পাছাটা আরও উঁচু করে দিলো… মুখে বললো… প্রথমে একটু আস্তে ঢোকাও, তারপর জোরে ঠাপ দিও।

তমাল পাছার ফুটোতে বাঁড়াটা ঠেকিয়ে শরীর সামনে ঝুঁকিয়ে চাপ দিলো। প্রথমে কিছুই হলোনা… বাঁড়া ফুটোটাকে ঠেলে নিয়ে একটু পিছনে করে দিলো, তারপর আর কিছুই হলোনা। তমাল আস্তে আস্তে চাপ বাড়িয়ে যাচ্ছে।

হঠাৎ ফুটোর রিংটা খুলে গিয়ে মুন্ডিটা ফস্ করে ঢুকে গেলো ভিতরে। উফফ্ফফফ্ আআআআহ… করে একটা গোঁঙ্গানি বেরিয়ে এলো তৃষার গলা দিয়ে। মুন্ডির পিছন পিছন ডান্ডাটাও ঢুকতে লাগলো… যেভাবে ইঞ্জিন এর পিছনে বগি যায়।

ঠাপ না দিলেও তমাল লাগাতার ঠেলে বাঁড়াটা ঢুকিয়ে দিতে থাকলো যতক্ষন না তৃষার পাছার সাথে তমালের তলপেট ঠেকে যায়। ইনজেকশন দেবার সময় অনেক রুগী যেমন সুঁচটা যতক্ষন ঢোকে ততক্ষন চেঁচায়… তৃষাও তাই করতে লাগলো… ঊ ঊ আঃ আঃওহ্ওহ্ ইশ ইশ অফ অফ আআআআআআআহ!!! এতক্ষণে বাঁড়ার উপর টাইট কিছুর কামড় অনুভব করলো তমাল। ভালো লাগছে তার।

তৃষার পোঁদের ভিতরটা কুমারী মেয়েদের গুদের মতো টাইট। তমাল আস্তে আস্তে কোমর নাড়িয়ে বাঁড়া ঢোকাতে বের করতে লাগলো। তৃষা এত সহজে তার বাঁড়া পোঁদের ভিতর নিতে পারবে আশা করেনি তমাল। মনে মনে তরীফ না করে পারল না।

কিন্তু সমস্যা তৈরী হলো তমাল জোরে ঠাপ শুরু করতেই। পাছার ফুটো আর গুদের একটা বেসিক তফাত আছে। গুদের জন্মই হয়েছে বাঁড়ার ঠাপ খাবার জন্য। সেখানে যতো ঠাপ পরে সেটা ততো ভিজে ওঠে আর ঢিলা হয়ে যায়, যাতে করে বাঁড়া আরও ভালো ভাবে ঢুকতে বেরোতে পারে।

কিন্তু পাছায় হয় ঠিক উল্টো। সেখানে স্লোলি আর স্মুদলি কিছু ঢোকালে তবু সে চুপ থাকে, কিন্তু দ্রুত কিছু ঢোকালে বের করলে সেখানকার পেশীতে এক ধরনের রিফ্লেক্স তৈরী হয়। আপনা থেকেই সেটা ভীষণ কুঁচকে যায় আর জিনিসটাকে ঢুকতে বাঁধা দেয়।

পর্ন মুভিতে এনাল সেক্স দেখে অনেকের ব্যাপারটা নিয়ে ফ্যান্টাসী থাকে পোঁদ মারবার। কিন্তু ওরা সম্ভবত কোনো অ্যানেস্থেটিক জেল ব্যবহার করে… তাই সাময়িক ভাবে জায়গাটা প্যারালাইজড হয়ে যায়, বা রিফ্লেক্স কমে যায়।

কিন্তু অ্যানেস্থেটিক জেল ছাড়া পোঁদ মারতে গেলে ব্যথা লাগবেই, হলোও তাই… তমাল যতো জোরে ঠাপ মারে… তৃষার পোঁদের ফুটো তত কুঁচকে যায়… কিন্তু তমালের ভীষণ মোটা বাঁড়ার জন্য সেটা কুঁচকাতে পারে না… আর ঘষা খেয়ে ভীষণ ব্যথা পায়। আর পোঁদের ভিতর গুদের মতো রসও বেরোয় না… তমাল জোরে ঠাপ দিতে শুরু করতেই চেঁচিয়ে উঠলো তৃষা… উফফ্ফফ আআআআহ মা গো… না না, আমি নিতে পারছি না… বের করে নাও… আআহ আআহ উঁউইইইই মা গোও…।

তমালের কিন্তু আরাম লাগছে টাইট ফুটোতে চুদতে… সে খুব জোরে না হলেও ঠাপিয়ে যেতে লাগলো… তৃষা প্রায় কেঁদেই ফেললো… বললো… নাহ, নাহ্… আর না… উফফ্ফফ… আমারই ভুল হয়েছে… তোমার বাঁড়ার সাইজ দেখেই বোঝা উচিত ছিল গাঁঢ়ে নিতে পারবো না… আর চুদো না… তোমার পায়ে পড়ি… বের করে নাও, তমাল বের করে নিলো বাঁড়াটা।

তৃষা হাফ ছেড়ে বাঁচলো…! বললো… বাঁচালে… বাবাহ্… যা জিনিস? আর একটু হলে মরেই যেতাম।

তমাল বললো… কিন্তু বৌদি… আমি তো কোনো জিনিস অসমাপ্ত রাখি না… আজ পোঁদ তোমার মারবই… তবে দাঁড়াও কোনো ব্যবস্থা করি আগে।

গরম কাল… ঘরে কোনো ক্লোড ক্রীম নেই… আর তমাল তেলও মাখে না মাথায়। কী লাগানো যায় ভাবতে ভাবতে মনে পড়ল ব্যাগে শ্যাম্পূ আছে। সে বোতলটা বের করে নিলো। তারপর অনেকটা শ্যাম্পূ তৃষার পোঁদের ফুটোতে ঢেলে দিলো… আর নিজের বাঁড়াতেও মাখিয়ে নিলো।

এবারে বাঁড়াটা ঢোকাতে আর কোনো কষ্ট হলোনা। স্লিপারী হতেই ফ্রিকশন কমে গেলো তাই রিফ্লেক্সটাও কম হচ্ছে এবার।

তৃষা বললো… আআআআআহ…! বাহ্! এখন তো বেশ আরাম লাগছে গো… সৃজন কে বলতে হবে এর পর থেকে শ্যাম্পূ দিয়ে গাঁঢ় মারতে। ঊহ ঊওহ্ আআহ… আরাম লাগছে… নাও এবার ঠাপাও… যতো খুশি ঠাপিয়ে গাঁঢ় মারো আমার।

তমাল ঠাপের স্পীড বাড়িয়ে দিলো… সত্যিই তমালেরও ভালো লাগছে খুব এবার। সে তৃষার ভারী পাছা চটকাতে চটকাতে তার পোঁদ মারতে লাগলো। তৃষাও এবার পাছা নাড়াতে লাগলো জোরে জোরে।

তমালের ঠাপের সঙ্গে সেও পাছা পিছনে ঠেলে ঠাপের গতি বাড়িয়ে নিচ্ছে। আআহ আআহ দারুন লাগছে, ঊহ ঊহ… মারো মারো… আরও জোরে মারো, ঢুকিয়ে দাও তোমার বাঁড়াটা আরও ভিতরে… ঊহ ঊহ কী সুখ… চোদো… আরও জোরে চোদো… উফফ্ফ উফফ্ফ আআহ… বলতে লাগলো তৃষা।

পাছার ভিতরের নালীটা অনেক লম্বা… কোথাও বাঁড়া আটকাছে না। ঠেলে দিলে ততক্ষন পর্যন্ত ঢুকছে যতক্ষনটা তমালের তলপেট তৃষার পাছায় থপাস্ থপাস্ করে বাড়ি খাচ্ছে। দারুন মজা লাগছে তৃষার পোঁদ মারতে তমালের। গুদ মারার সময়ে যে টুকু সুখ কম পেয়েছিল এবারে তা সুদে আসলে তুলে নেবার জন্য খুব জোরে জোরে ঠাপাতে লাগলো তমাল।

শুধু একটা জিনিস দেখে তার হাসি পেলো… শ্যাম্পূর কারণে ঠাপের সাথে সাথে ছোট ছোট বাবলস্ উড়ে বেড়াতে লাগলো তৃষার পাছার ফুটোর চারপাশে। হাসিটাকে মন থেকে সরিয়ে সুখ উপভোগে মন দিলো তমাল।

বেশ কিছুক্ষণ এভাবে ঠাপ খাবার পর তৃষা বৌদি একটা পা ভাঁজ করে দিলো… আর নিজের হাত দিতে নিজের ক্লিটটা ঘষতে লাগলো। তমালও তার গুদটা দেখতে পাচ্ছে… সেও একটা আঙুল ঢুকিয়ে দিলো তৃষার গুদে। পোঁদ,গুদ আর ক্লিটে এক সাথে ঘষা পড়তেই তৃষা উত্তেজনায় পাগল হয়ে গেলো।

বলতে লাগলো… উহ উহ কী সুখ গো… এত সুখ আমি জীবনে পাইনি… দাও দাও যতো জোরে পারো গাদন দাও আমাকে… ইসসস্ কী যে আরাম লাগছে তোমাকে দিয়ে চোদাতে… উফফ্ফ উফফ্ফফফ্ফ আমি এবার সত্যি এ পাগল হয়ে যাবো… পাক্কা মাগীবাজ তুই একটা… কী কায়দা করে গাঁঢ় মারছিস আমার… মার শালা মার… পোঁদ মেরে খাল করে দে গাঁঢ়টা… আমি আর সহ্য করতে পারছি না… আমার আবার খসবে রে… ঠাপিয়ে যা… আরও জোরে.. আরও জোরে… আআআহ… উহ… আআহ… আসছে আমার গুদের জল খসবে রেএএএএ…, উহ… গেলো গেলো… শালা বোকাচোদা ছেলে আমার গাঁঢ় মেরে গুদের জল খসিয়ে দিলো… উককক্… আআম্ম্ংগগগ্গ্ঘ…!! ক্লিট এর উপর জোরে জোরে চাপড় মারতে মারতে গুদের জল খসালো তৃষা।

তমালেরও মাল বেরোনোর সময় হয়ে এলো… অনেক্ষন ধরে ঠাপাচ্ছে… সে তৃষার ভাঁজ করা পা টা নামিয়ে তাকে আবার ড্যগী করে পোঁদটা টাইট করে নিলো… তারপর গায়ে যতো জোর আছে তা দিয়ে পোঁদ মারতে লাগলো।

গরম লাভার মতো ঘন মাল উগরে দিলো তৃষা বৌদির পাছার ভিতর। মালটা পড়া শেষ হতে তৃষা বললো… উহ… কতো মাল গো…! যে পরিমান ঢাললে… আমার মুখ দিয়ে বেরিয়ে না আসলেই হয়! তমাল বাঁড়াটা টেনে বের করে নিতেই পাছার ফুটো থেকে অনেকটা মাল গড়িয়ে নেমে এলো… আর থাই বেয়ে নামতে লাগলো।

তৃষা তাড়াতাড়ি তার সায়া দিয়ে মুছে নিলো সেটা। তারপর সায়া দিয়েই তমালের বাঁড়াটা ভালো করে মুছে দিলো।
 কাজ শেষ হয়ে যাবার পরেও তৃষা বৌদির চলে যাবার কোনো লক্ষন দেখা গেলো না। সে শুয়ে পড়লো তমালের পাশে। বললো… কেমন লাগলো ভাই?

তমাল বললো… খুব ভালো লাগলো বৌদি।

তারপর একটু কিন্তু কিন্তু করে তৃষা জিজ্ঞেস করলো, তোমার কাজ কতদূর এগোলো?

তমাল বললো… কিসের কাজ বৌদি?

তৃষা চোখ মেরে বললো… ন্যাকামি রাখো… আমি জানি তুমি কেন এসেছো। আমার বর গাধাটাকে যতই অন্য কথা বলো… আমি জানি তুমি গুপ্তধন খুঁজতে এসেছ। পেলে কিছু?

তমাল কিছু বলার আগেই তৃষা আবার বললো… বিয়ের পর থেকে শুধু অভাব আর অভাব… কোনদিন একটু টাকার মুখ দেখলাম না। তুমি কিছু খুঁজে পেলে সংসারটা একটু সুখের মুখ দেখবে। বাড়িটা সারাতে হবে… শ্বশুড় মশাইকে ভালো ডাক্তার দেখাতে হবে… গার্গীকে ভালো একটা বর দেখে বিয়ে দিতে হবে…

তমাল বললো… কিভাবে জানলে গুপ্তধন আছে? আর যদি কিছু থেকেই থাকে উইল অনুযায়ী সে সব তো গার্গীর প্রাপ্য… সে ঠিক করবে সম্পদ কিভাবে খরচা হবে।

 

ঝাঁঝিয়ে উঠলো তৃষা… রাখো তো উইল এর কথা। বুড়ো বয়সে ভিমরতি হয়… তাই ওই সব উইল এর কোনো দাম নেই। দুভাই বোনের একজন পাবে কেন সম্পত্তি? আর টাকা পেলে তো গার্গীর ভালো একটা বিয়ে দেওয়া হবে… তার টাকার কী দরকার? ভোগ করুক বরের সম্পত্তি যতো পারে। আসলে যা কিছু আছে তার দাদারই পাওয়া উচিত। বুড়ো বাবাকে তো সেই দেখবে… তাই না?

তমাল বললো… না বৌদি… উইল এর কোনো দাম নেই বললে তো হবে না? আইন সে কথা শুনবে কেন?

তৃষা বললো… বেশ, তাহলে আধা আধি তো পাবে? পৈত্রিক সম্পত্তি তো দুজনেই ভাগ পায়… তাই না?

তমাল বললো… হ্যাঁ তা পায়। আচ্ছা ধরুন গুপ্তধন পাওয়া গেলো না… তখন অম্বরীশবাবু কি এই বাড়ির অর্ধেক ভাগ দেবেন গার্গীকে?

তৃষা বললো… ছি ছি… পূর্বপুরুষের বাড়ি, এর কী ভাগ হয় নাকি? ছেলেরা হলো বংশের প্রদীপ… মেয়েরা তো পরের গচ্ছিত ধন… তাদের বাস্তু ভিটাতে অধিকার নেই। আর তা ছাড়া এই তো বাড়ির অবস্থা… এটা বেচলে আর ক'টাকা হবে?

তমাল বললো… গুপ্তধন আছে কী না জানি না, যদি থাকেই… আমাকে সেটা গার্গীর হাতেই তুলে দিতে হবে বৌদি। তারপর সে ঠিক করবে কাকে কতটুকু দেবে।

তৃষা বললো, তোমাকে তো চালাক চতুর ভেবেছিলাম ভাই, এত বোকা কেন তুমি? গার্গীর সঙ্গে তোমার কী সম্পর্ক? দুদিনের পরিচয়, দুদিন পর চলে যাবে… জঙ্গলে নিয়ে গুদ মারছো, ওই যথেষ্ট… বেশি দরদ দেখানোর কী দরকার?

তমাল বললো… আপনার সাথেও তো আমার দুদিনেরই সম্পর্ক বৌদি? ঘরে এনে আপনার গুদের সাথে গাঁঢ়ও মারলাম… এটাই কী যথেষ্ট না? এর চাইতে বেশি দরদ কেন দেখবো বলতে পারেন?

তৃষা বললো… তুমি চাইলে পরিচয়টা সারা জীবনেরও হতে পারে… তোমাকে বিয়ে করতে বলছি না, কিন্তু তোমার রক্ষিতা হয়ে থাকলেও সুখে থাকবো… উহ যা সুখ দিলে আজ?… চলো না ভাই… গুপ্তধন নিয়ে তুমি আর আমি হাওয়া হয়ে যাই। তোমার জীবনে নাক গলাবো না… এক কোনায় পরে থাকবো… শুধু মাঝে মাঝে একটু গাদন দিয়ে দিও… তাতেই আমি ধন্য হয়ে যাবো।

তমালের মুখ শক্ত হয়ে গেলো। সে বললো… তৃষা বৌদি… আপনি ভুল করছেন… তমাল মজুমদার আর যাই হোক… বেইমান নয়। আপনি এবার আসুন… আমার ঘুম পাচ্ছে।

তৃষা তাড়াতাড়ি বললো… আরে রাগ করছো কেন? তোমাকে একটু বাজিয়ে দেখচ্িলাম… না… গার্গীর গুপ্তধন ঠিক হাতেই আছে… আমার এত লোভ নেই… উইলে যা আছে তাই তো হবে… যার যা কপাল ! আচ্ছা আসি তবে… তোমার সাথে একটু মজা করলাম… দেবর বৌদির ঠাট্টা আবার সবাইকে বলার দরকার নেই… কেমন?

তৃষা ঘর থেকে বেরিয়ে যেতেই তমাল দরজার দিকে কিছুক্ষণ হাঁ করে তাকিয়ে থাকলো… কী সাংঘাতিক মহিলারে বাবা! না আরও সাবধান থাকতে হবে তমালকে… এ মহিলা টাকার লোভে সব কিছু করতে পারে। তৃষার পোঁদ মেরে মনটা একটু খচ্ খচ্ করছিল এতক্ষণ… এখন মনে হচ্ছে ঠিক করেছে… এই টাইপ মানুষ এর গাঁঢ় মারাই উচিত। ক্লান্ত শরীরটা কোলবালিশের আশ্রয় পেতে ঘুমের রাজ্যে পাড়ি জমালো তমাল…।!

★★★★★★★★★★★★★★

আজ ষষ্ঠী… ভিতরে ভিতরে তমাল একটু উত্তেজিত। কবিতার সূত্র যতদূর বুঝেছে তমাল, তাতে আজ আর কাল এই দুদিন এর ভিতর চান্স নিতে হবে। কতগুলো ব্যাপার এখনো ধরতে পারেনি তমাল, তবে তার ধারণা সেগুলো ফার্স্ট স্টেপ, পরের স্টেপ পরে বোঝা যাবে। দেখাই যাক আজ কী হয়… তারপরে যেমন অবস্থা আসবে… তেমন ব্যবস্থা নেবে।

সকালে মুখ ধুতে গিয়ে অম্বরীশ এর সঙ্গে দেখা। আজ আবার তার অন্য চেহারা। তমালকে বললো… এই যে শুনুন… আপনার গ্রাম দেখা হয়ে গেছে? এবার কেটে পড়ুন… কতো দিন আর অন্ন ধ্বংস করবেন আমাদের?

তমাল একটু অবাক হয়ে তার দিকে তাকলো…

অম্বরীশ বললো… তাকিয়ে লাভ নেই… আমি আপনার সব ভাওতাবাজি জেনে গেছি… মদ এর ঠেক?… চাকরী?… ২০,০০০ টাকা? ওসব আপনার বানানো কথা। ওসবে আর আমাকে ভোলানো যাবেনা।

তমাল বললো… তা এত সত্যি কথা কে বললো আপনাকে? আপনার বৌ?

অম্বরীশ বললো… তা জেনে আপনার লাভ কী মশাই? জেনে গেছি ব্যাস… মানে মানে কেটে পড়ুন… না হলে…!

তমাল বললো… আমি আমার পুলিশ বন্ধুর সাথে কথা বলেছিলাম… আপনার কেসটাতো পুলিশ অন্য রকম সাজাচ্ছে শুনলাম… যাকে মেরেছেন… তারা টাকা দিয়েছে কেসটা জোরদার করতে। সেই জন্য পুলিশ ওটা সাধারণ মারামারির বদলে অ্যাটেম্পট টু মার্ডার কেস হিসাবে সাজাচ্ছে… মানে খুন করার চেষ্টা।

বন্ধু বললো… ফাঁসি না হলেও ১৪ বছর জেলে পাথর ভাঙ্গর চাকরী আপনার অবশ্যই হয়ে যাবে… তবে লাখ চারেক টাকা খরচা করলে মুক্তি পেতে পারেন। পরশুদিন পুলিশ বন্ধুকে ডেকেছি আপনাদের বাড়িতে… সে এলে সামনা সামনি যা বলার বলবেন। না হলে ওই দিনই আপনাকে সঙ্গে করে নিয়ে যাবে ওরা। 

মুহুর্তে অম্বরীশ এর কাঁধ আর চোয়াল ঝুলে পড়লো… ঢোক গিলে বললো… পরশুদিন? এ... মানে… আমি তো থাকছি না… আজই বর্ধমান যাচ্ছি… একটা চাকরির খবর পেয়েছি।

তমাল বললো… সে কী? আপনার বাড়ি গেস্ট আসবে আর আপনি থাকবেন না… সেটা কী ভালো দেখায়? দুদিন পরে যান দাদা।

অম্বরীশ বললো… না না… আজই যেতে হবে… এই তো একটু পরেই বেরবো।

তমাল অনেক কষ্টে হাসি চেপে বললো… তাহলে বন্ধুকে নিষেধ করি, দুদিন পরেই আসতে বলি… কী বলুন?

অম্বরীশ তাড়াতাড়ি বললো, আমি কবে ফিরব তার তো ঠিক নেই… এখন আসতে বলতে হবে না… আচ্ছা আসি… আমাকে বর্ধমান যেতে হবে…

পিছন ফিরে হাঁটা শুরু করলো অম্বরীশ। তমাল শুনতে পেলো গজগজ করছে সে… শালার মাথাটা ফাটিয়ে দিলে শান্তি পেতাম.......! উঃ কী যে করি… একদিকে বৌ… আর এক দিকে জুটেছে এই শয়তানটা…! চোখের আড়ালে চলে গেলো অম্বরীশ। 

ঘরে বসে ছিল তমাল, কুহেলি এলো একটু পরে। কৌতুহলে ফুটছে মেয়েটা। কাছে এসে জিজ্ঞেস করলো, কাল কেমন হলো?

তমাল চোখের ইশারায় বোঝালো… দারুন !

কুহেলি বললো, কী কী করলে?

তমাল বললো… সব কিছু… উপর নীচ, সামনে পিছনে… সব ড্রিল করে দিয়েছি।

কুহেলি বললো… পিছনে মানে? ওহ্ গড! পিছনও মেরেছো নাকি?

তমাল হাসতে হাসতে বললো… হুমমমম।

মুখ বেঁকালো কুহেলি… এঁঁ মাআ…! ভালো করে ধুয়েছো? ছিঃ, যাও আমি আর ওটা মুখে নেবো না... ওঁয়াককক্!

তমাল বললো,হ্যাঁ ধুয়েছি তো শ্যাম্পু দিয়ে… আর বাঁড়া হলো শিব-লিঙ্গের মতো… অপবিত্র হয়না। তুমি বরং মুখে নেবার আগে একটু গঙ্গা জল ছিটিয়ে নিও…। হো হো করে হেসে উঠলো তমাল…

কুহেলি চোখ পাকিয়ে বললো… চোপ! অসভ্য কোথাকার ! তারপরে বললো… আচ্ছা তোমার যা সাইজ… পিছনে নিতে পারলো তৃষা বৌদি? ফেটে যায়নি তো?

তমাল বললো… ফাটা জিনিস আবার কী ফাটবে? তবে একটু চেঁচামেচি তো করেছে।

কুহেলি বললো… ফাটা? আগেও পোঁদ মারিয়েছে বৌদি?

তমাল বললো… হ্যাঁ, রোজই মারায়। তারপর বললো… কৌতুহল হচ্ছে? ট্রাই করবে নাকি?

কুহেলি ভয় পাবার ভঙ্গী করে বললো… না বাবা… থাক… তোমারওটা গুদে নিতেই ভয় করে আবার পোঁদে… দরকার নেই।

এরপর দুজনে হাসতে লাগলো। একটু পরে কুহেলি বললো… আচ্ছা, আজ তো ষষ্ঠ দিন… আজই তাহলে রাত্রে অভিযান হবে?

তমাল মাথা নাড়লো।

কুহেলি বললো… উফফ্ফ আমার তো ভীষণ উত্তেজনা হচ্ছে। কতো গল্পে পড়েছি গুপ্তধনের কথা… আজ নিজের চোখে দেখতে পাবো। ভাবতেই ভিতরে ভিতরে খুব উত্তেজিত হয়ে পড়ছি।

তমাল বললো… আরে দাঁড়াও… না পাওয়ার আগেই যে তুমি স্বপ্ন দেখতে শুরু করলে। দেখা গেলো কিছুই নেই।

কুহেলি মাথা নাড়লো… উঁহু, কিছু না থাকলে তুমি শুধু মুধু পড়ে থাকতে না এখানে… আমি নিশ্চিত, কিছু তো পাবে।

তমাল একটু হাসলো। এমন সময় গার্গী এলো সেখানে। বললো… কী এত গোপন আলোচনা হচ্ছে?

তমাল বললো… কুহেলির পিছনটা খুব চুকলাছে, একটা কাঠি খুঁজছে। আমার কাঠিটা ওর খুব পছন্দ হয়েছে… সেটাই বলছিল।

কুহেলি চেঁচিয়ে উঠলো… এই অসভ্য, ছিঃ… মুখে কিছুই আটকায় না… তাই না?

গার্গী দাঁত বের করে হাসতে লাগলো… তারপর বললো… কাঠির বদলে বাঁশ পছন্দ করলি?

কুহেলি গার্গীর পিঠে একটা কিল বসিয়ে দিলো… গার্গী আরও জোরে হেসে উঠলো।

তমাল বললো, তোমার দাদা বেরিয়ে গেছেন নাকি?

গার্গী বললো… হ্যাঁ দেখলাম ব্যাগ গোছাচ্ছে… ব্যাপার কী বলো তো? কোথাও পাঠাচ্ছো নাকি দাদাকে?

তমাল বললো… না না আমি পাঠায়নি… এক জায়গায় পাঠানোর ভয় দেখাতেই নিজেই পালিয়ে যাচ্ছে। অবশ্য বাড়িটা একটু ফাঁকা করাও আমার একটা উদ্দেশ্য ছিল। আজ রাতে লোকজন যতো কম হয়… ততই ভালো।

লোক জন সত্যিই কমে গেলো। কাল রাতের পর থেকে তৃষাকে বেশি দেখা যাচ্ছে না। অম্বরীশ ব্যাগ কাঁধে নিয়ে বেরিয়ে গেলো, সৃজনকেও চোখে পড়ছে না। জানা গেলো তৃষা অনেকদিন বাপের বাড়ি যায় না… তাই সৃজন তাকে নিয়ে যাবে আজ দুপুরে। লাঞ্চ এর সময়ও তৃষা বেশি সামনে এলো না। আজ গার্গীই খেতে দিলো তমালকে।

সৃজন আজও আগেই খাওয়া সেরে চলে গেছে। নিজের ঘরে শুয়ে তমাল জানালা দিয়ে দেখলো সৃজন আর তৃষা চলে যাচ্ছে। তার ভুরু কুঁচকে গেলো। অম্বরীশ এর চলে যাওয়ার কারণ সে অনুমান করতে পারে… কিন্তু এই দুটো পাখি উড়লো কেন? এরাও কী পুলিশের ভয় পেলো নাকি? হতেই পারে… কার যে কোথায় কোন গোপন ব্যথা থাকে… কে জানে? মনে মনে খুশিই হলো তমাল,

যাক নিশ্চিন্তে কাজ করা যাবে আজ রাতে। লুকোচুরি না করলেও চলবে। রাত জাগতে হতে পারে ভেবে তমাল একটু ঘুমিয়ে নেবে ঠিক করলো। কোলবালিশ আঁকড়ে ধরে চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করছে, এমন সময় শুনলো কুহেলি বলছে… দেখ দেখ গার্গী… কুম্ভকর্ণের ছোট পিসেমশাইকে দেখ ! সৈন্যরা উত্তেজনায় ঘুমাতে পারছেনা… আর সেনাপতি কেমন নাক ডাকাচ্ছে দেখ… কখন জানি চুপিসারে গার্গী আর কুহেলি এসে দাঁড়িয়েছে তমালের বিছানার পাশে। তমাল চোখ মেলে চইলো।

কুহেলি এগিয়ে এসে নাড়া দিলো তমালকে…ওঠো ওঠো… ঘুমাতে হবে না। কুহেলির হাতটা পড়েছিল তমালের বাঁড়ার উপর… তমাল বললো… কাকে জাগাচ্ছো? আমাকে? না ছোট আমি কে?

কুহেলি বললো… ধ্যাৎ ! খালি অসভ্যতামি ! তমাল হাসতে হাসতে উঠে হেলান দিয়ে বসলো… কোলবালিশটা কোলের ভিতর জড়িয়ে ধরে। গার্গী আর কুহেলি বসলো বিছানার উপর।

কুহেলি চোখ মেরে বললো… কাকে কল্পনা করে কোলবালিশ জড়িয়েছিলে… যে এখনো কোলে বসিয়ে রেখেছো? শালিনীদিকে নাকি?

তমাল বললো, কোলবালিশের “কোল”,, শালিনী তো “শালী”,আর গার্গীর… “গাঁঢ়” এই তিনটে মিলে যদি চতুর্থ জন কে…… 
পরেরটা বুঝে নিয়ে লজ্জায় লাল হয়ে গেলো কুহেলি… বললো… থাক থাক আর বলতে হবে না!

গার্গী খিল খিল করে হেসে উঠলো… বললো পারিস না যখন… তমালদার সাথে লাগতে যাস কেন?
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#11
কুহেলি বললো… হ্যাঁ মনে হচ্ছে তুই খুব ভালো লেগেছিলি তমালদার সাথে?

এবারে লজ্জা পেলো গার্গী। চোখের ইশারায় ধমক দিলো কুহেলিকে।

কুহেলি বললো… বাড়িটা তো পুরো আমাদের দখলে এখন তমালদা… সবাই তো কেটে পড়লো?

তমাল মাথা নেড়ে বললো… সেটাই তো ভাবছি… অঙ্কটা একটু বেশি সরল হয়ে গেলো যে? তবে একটা সুবিধা হয়েছে… এখন আমি দুটো যুবতী কোলবালিশ কোলে নিলেও কেউ দেখার নেই… বলেই সে গার্গী আর কুহেলি দুজনকেই টেনে নিলো কাছে।

কুহেলি যেন রেডিই ছিল… অনায়াসে উঠে এলো তমালের বুকে, গার্গী একটু শক্ত হয়ে থাকলেও কুহেলিকে দেখে সে ও হেলে পড়লো। তমাল দুজনকেই বগলের নীচ থেকে হাত ঢুকিয়ে নিজের বুকের সাথে চেপে ধরলো।

গার্গী তমালের কাঁধে মাথা রাখলো, কিন্তু কুহেলি তমালের পায়ের উপর একটা থাই তুলে দিয়ে তার বুকে মুখ ঘষতে লাগলো। তমালের হাতের পাঞ্জা দুটো এখন দুটো ভরা-যৌবন মেয়ের মাই এর উপর।

আলাদা আলাদা ধরলে মনে হয় সবই এক রকম… কিন্তু একই সঙ্গে দুটো মেয়ের শরীর স্পর্শ করলেই বোঝা যায় প্রত্যেকটা মানুষের শরীরের গঠন আর কোমলতা পৃথক। গার্গীর মাই দুটো একটু বেশি জমাট, সেই তুলনায় কুহেলির মাই অনেক মোলায়েম… আর অনেক বেশি গরম।

গার্গীর মাই দুটো একদম গোল আর উঁচু… কুহেলির একটু ফ্ল্যাট… কিন্তু তার বোঁটা দুটো অনেক বড়। দুহাতে দুজনের দুটো মাই টিপতে শুরু করতেই দুজনেরই নিঃশ্বাস কিন্তু একই রকম ভাবে দ্রুত হয়ে উঠলো।

গার্গীরটা টের পাচ্ছে কান এর উপর আর কুহেলিরটা বুকের উপর। গার্গী একটু আড়ষ্ট হয়ে আছে কুহেলির সামনে। সেদিন রাতের গার্গীর থেকে আজ সে সম্পূর্ন আলাদা মনে হচ্ছে। ওদিকে কুহেলি কিন্তু অনেক সাবলীল… সে হাঁটু দিয়ে তমালের বাঁড়ার উপর ঘষতে শুরু করেছে।

বাঁড়াটা আস্তে আস্তে পাজামা ঠেলে উঁচু করে ফেলছে। তমাল মুখটা ঘোরতেই গার্গীর ঠোঁট দুটো নাগলে পেয়ে গেলো… চুমু খেলো গার্গীর ঠোঁটে, উমমমমমাহ্। আআআহহ্ করে আওয়াজ করলো গার্গী। তমাল জিভ দিয়ে তার ঠোঁট দুটো ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো। আবেশে গার্গী ঠোঁট দুটো একটু ফাঁক করে দিয়ে চোখ বুঝে ফেললো।

কুহেলি ততক্ষণে হাঁটু দিয়ে ঘষে ঘষে বাঁড়াটাকে পুরো শক্ত করে ফেলেছে…। আর টি-শার্ট এর উপর দিয়ে তার নিপলস্ এ আলতো কামড় দিচ্ছে। তমাল দুহাতে দুটো মাই টিপতে টিপতে সেগুলোর জমাট ভাব অনেকটা কমিয়ে ফেলেছে…

কিন্তু বোঁটা গুলো ভীষণ শক্ত হয়ে গেছে দুজনেরই। তমাল গার্গীর মুখের ভিতর জিভটা ঠেলে ঢুকিয়ে দিতেই সে চুষতে শুরু করলো। কুহেলি তখন হাঁটু সরিয়ে হাত দিয়ে বাঁড়াটা পাজামার উপর থেকেই চটকাতে শুরু করেছে।

তমাল দুজনের সালোয়ার এর দড়ি খুলতে শুরু করলো। গার্গী আর কুহেলি দুজনই নিজের নিজের সালোয়ার পা থেকে ঠেলে নামিয়ে দিলো। কুহেলির প্যান্টি অনেকটাই ভিজে গেছে গুদের কাছে… তার রস বরাবরই বেশি বের হয়। গার্গীর প্যান্টি তখনও শুকনো। তমাল গার্গীর প্যান্টির ভিতর হাত ঢুকিয়ে ক্লিট ঘষতে শুরু করলো…

অন্য হাতে কুহেলির পাছা চটকাতে লাগলো। আআআহ আআহ ঊওহ্, শব্দ করলো গার্গী আর পা দুটো ফাঁক করে দিলো। কুহেলি তমালের পাজামা খুলে নামিয়ে দিয়ে বাঁড়াটার চামড়া একবার ওঠাচ্ছে একবার নামাচ্ছে।

বাঁড়া থেকে অল্প অল্প রস বেরিয়ে কুহেলির হাতটা চ্যাটচ্যাটে করে তুলেছে। কুহেলি মুখ নামিয়ে আনল বাঁড়ার উপর… নিজের মুখে আর ঠোঁটে ঘষছে বাঁড়াটা। তমাল গার্গীর গুদের ঠোঁটের চেরায় আঙুল দিয়ে উপর নীচ করে ঘষছে।

গাঢ় চ্যাটচ্যাটে ঘন রস অনুভব করলো সে নিজের আঙুলে। একটু চাপ দিতেই পুচ্চ্ করে আঙুলটা বেশ খানিকটা ঢুকে গেলো গুদের ভিতর। সে ঘোরাতে লাগলো গোল করে।

কুহেলি জিভ বের করে মুন্ডি থেকে চামড়া নামিয়ে চাটতে শুরু করলো। মাঝে মাঝে বাঁড়ার ফুটোতে জিভ দিয়ে গুঁতো মারছে। তমাল গার্গীর গুদের ভিতর আঙুলটা ঢোকাতে বের করতে আরম্ভ করতেই গার্গী তার কান এর লতি কামড়ে ধরলো আর… ইসসসশ্ আআহহ্ উমমমমহ্… তমালদা… আআআআহহ্ করে শীৎকার দিলো।

তমাল গার্গীর গুদ খেঁচতে খেঁচতে কুহেলির পাছা টিপছে জোরে জোরে। কুহেলি এবার উঠে দাঁড়ালো আর নিজের কামিজ আর প্যান্টি খুলে পুরো ল্যাংটা হয়ে গেলো। তারপর তমালের টি-শার্টটাও খুলে দিয়ে তার দুপায়ের মাঝে উপুর হয়ে বসে বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো।

তমাল গার্গীকে বললো… তুমিও খুলে ফেলো সব… একা আর কেন পড়ে থাকবে?

গার্গী একটু লজ্জা পেলেও উঠে সব খুলে ল্যাংটো হয়ে গেলো। বাড়িতে দেখার কেউ নেই… তাই তিনটে যুবক যুবতী নগ্ন হয়ে যৌন খেলায় মাতলো। তমাল হেলান দিয়ে বসে ছিল। এবার বালিশ সরিয়ে চিৎ হয়ে শুয়ে পড়লো… তারপর গার্গীকে নিজের মুখের দিকে টানলো।

গার্গী প্রথমে বুঝতে পারেনি… সে তার মুখের পাশে বসতে যেতেই তমাল তার একটা পা উঁচু করে দুই থাইয়ের মাঝে নিজের মুখটা ঢুকিয়ে দিলো। আর গার্গীর পাছাটা ধরে তাকে নিজের মুখের উপর বসিয়ে নিলো। আআআআআহহ্… ইইইসসসসসসসশ্… উফফ্ফফফ্ফফ… জোরে আওয়াজ করলো গার্গী গুদটা তমালের মুখে চেপে ধরে।

তমাল জিভ দিয়ে তার গুদ চাটতে চাটতে দুহাতে মাই দুটো টিপতে লাগলো। কুহেলি তখন জোরে জোরে নিজের মাথাটা বাঁড়ার উপর ওঠাচ্ছে নামাচ্ছে… বাঁড়াটা মুখের ভিতর ঢোকানো।

তমালও অল্প অল্প কোমর তোলা দিচ্ছে। গার্গীও ততক্ষনে পাছা উঁচু করে করে তমালের মুখে ছোট ছোট ঠাপ মারছে। তমাল একটা আঙুল দিয়ে তার পাছার ফুটো ঘষতে ঘষতে গুদের ভিতর জিভটা জোরে জোরে ঢোকাতে বের করতে লাগলো।

অন্য হাতে মাই দুটো পালা করে চটকে লাল করে তুলেছে। গার্গী আর নিজেকে সামলাতে পারছেনা… ঊহ ঊওহ্ আআআহ ইসস্ ইসসস্ চোষো চোষো… আরও জোরে চোষো… উফফ্ফফ কী সুখ… আআররর্ আককক্… কী যেন হচ্ছে গুদের ভিতরে… ঊহ জিভটা আরও ভিতরে ঢুকিয়ে দাও তমালদা… উহ উহ আআহ, পারছি না আর সহ্য করতে পারছি না… খসে যাবে… তোমার জিভ চোদা খেয়ে আমার গুদের জল খসে যাবে… ইসস্ ইসস্ উফফ্্ উফফ্্… চোষো চোষো চোষো চোষো উঁইইই…! ক্লাইম্যাক্সে পৌঁছে গেলো গার্গী।

তমাল হঠাৎ তার ক্লিটটা কামড়ে ধরে ডগাতে জিভ ঘষতে শুরু করতেই… আ আ আহ শীট শীট শীটটটটটট… উকককককক্..! করে আওয়াজ করে গুদটা জোরে তমালের মুখে ঠেসে ধরে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে দিলো। তারপর একটু পিছিয়ে এসে তমালের পেট এর উপর বসে তার মাথাটা মাই এর মাঝে চেপে ধরে চুপ করে পড়ে রইলো।

কুহেলি এতক্ষণ বাঁড়া চুষতে চুষতে সব দেখছিলো। গার্গীকে একটু বিশ্রাম করার সুযোগ দিয়ে তারপর বললো… এই সর… এবার আমি বসব ওখানে… তুই এটা চোষ।

তাই বলে মালটা একা খাস না, এতক্ষণ আমি কষ্ট করে চুষে খাড়া করেছি। কুহেলির এত খোলা মেলা কোথায় ভীষণ লজ্জা পেলো গার্গী। তাড়াতাড়ি তাকে জায়গা ছেড়ে দিয়ে কুহেলির জায়গায় চলে গেলো।

তারপর কুহেলির মতই উবু হয়ে বসে বাঁড়া চুষতে শুরু করলো। কুহেলি উঠে এসে তমালের মুখে গুদ চেপে ধরলো… তবে গার্গীর মতো নয়, উল্টো দিক ঘুরে। সে কিছুতে তমালের মাল গার্গীকে একা খেতে দেবে না। সে তমালের মুখে গুদ ফাঁক করে বসলো ঠিকই কিন্তু তমালের পেট এর উপর শুয়ে নিজের মুখটাকে বাঁড়ার কাছে নিয়ে এলো।

তমালের নাকটা এখন তার পাছার ফুটোতে ঘষা খাচ্ছে। গার্গী তখন জোরে জোরে তমালের বাঁড়া চুষতে শুরু করেছে। সেদিন রাতেও তমাল অনুভব করেছে পর্ন দেখে দেখে গার্গী একটু ব্লু ফিল্মের কায়দায় বাঁড়া চোষে। সে পুরো বাঁড়া মুখে ঢোকায় না… অর্ধেক এর একটু কম ঢোকায় এবং বাকি বাঁড়াটা হাতে মুঠো করে ধরে খেঁচে।

তমাল কুহেলির পোঁদের ফুটোতে নাক ঘষতে ঘষতে গুদের ভিতর জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলো। কুহেলিও পাছা নাড়িয়ে তার সারা মুখে গুদ ঘষছে। আগে অনেকবারের অভিজ্ঞতায় জানা মাত্রতিরিক্ত রস বেরোয় কুহেলির… তমালের মুখটা পুরো ভিজিয়ে দিলো তার গুদের রস। এবার দুজনে পালা করে চুষছে বাঁড়াটা। কিছুক্ষণ গার্গী চোষে, তখন কুহেলি তমালের বাঁড়ার গোড়া আর তলপেট চাটে…

তারপর বাড়াটা কুহেলি গার্গীর মুখ থেকে ছিনিয়ে নিয়ে নিজে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে… তখন গার্গী তমালের বিচি চেটে দেয়। দুজনের মিলিত আক্রমনে তমালের পক্ষেও মাল ধরে রাখা মুস্কিল হয়ে যাচ্ছে।

সারা শরীর জুড়ে অসংখ্য শুঁয়োপোকা যেন কিলবিল করে হেঁটে বেড়াচ্ছে। তমাল কুহেলির গুদের ভিতর জোরে জোরে জিভ চালাতে লাগলো। নিজের অস্থিরতা জিভের ভিতর দিয়ে সে কুহেলির গুদে চালান করে দিচ্ছে।

হাত বাড়িয়ে কুহেলির মাই দুটো ভীষণ জোরে চটকাতে লাগলো। আর নাক দিয়ে জোরে জোরে পাছার ফুটো ঘষতে লাগলো। কুহেলিরও গুদের জল খোসার সময় হয়ে এলো… সে গুদ তুলে ঠাপ মারতে লাগলো তমালের মুখের উপর।

আর মুখে যখন বাঁড়া থাকছে সে উমমম্ উমমম্ উমমম্ করে যাচ্ছে… বাঁড়ার দায়িত্ব গার্গী নিয়ে নিলেই সে আআআহ ইসসস্ ইসস্… জোরে চোষো, আরও জোরে ওহ্হ্ ওহ্হ্ আঃ আঃ আঃ উঁউইইইই… উফফ্ উফফ্ উফফ্ উফফ্ ঊহ উহ, করে চিৎকার করছে।

তমাল মাই টেপার জোর বাড়িয়ে দিতেই কুহেলির সব ধৈর্য শেষ হয়ে গেলো… সে খুব জোরে জোরে তমালের মুখে গুদ দিয়ে বাড়ি মারতে লাগলো, তারপর উঁইই… আআআহ… আআহ…খস্‌লো আমার… ইইইইই… উউউউউ… আআআআআআআ… ইককককক্… ঊম্ম্মগগগ্ঘ…, বলতে বলতে কল কল করে গুদের রস ঢেলে তমালের মুখটা প্রায় ডুবিয়ে দিলো।

কুহেলির ছটফটানি আর তার শীৎকার শুনে গার্গী আর তমাল দুজনেই উত্তেজিত হয়ে উঠলো। গার্গী পাগলের মতো বাঁড়া চুষছে আর তমাল মাল খসিয়ে সুখ পাবার জন্য অধীর হয়ে উঠেছে। কুহেলি একটু নেতিয়ে পড়েছে বটে জল খসিয়ে… তবু জিভ বের করে বাঁড়ার গোড়াটা অল্প অল্প চেটে চলেছে।

বাঁড়ার শিরা ফুলে ওটা আরও ভয়ানক শক্ত হয়ে যাওয়া দেখে গার্গী বুঝে গেলো তমাল এবার ঢালবে। সেদিন এর মতো আজ আর বাঁড়াটা মুখ থেকে বের করলো না, বরং আরও ভিতরে ঢুকিয়ে নিলো মুখের।

তমাল বললো… আআআআহ… ঊঃ ঊহ আমার আসছে…ঢালছি আমি, উফফ্ফ… উহ…!!!" এটা শুনেই তড়াক করে কুহেলি মাথা তুলে ফেললো। হাঁ করে সেও অপেক্ষা করতে লাগলো।

প্রথম ঝলকটা গার্গীর গলা দিয়ে ঢুকে পেটে নেমে গেলো কিছু বোঝার আগেই। পরের ঝলক মুখে পড়তে কুহেলি টেনে বের করে নিলো বাঁড়াটা… তারপর নিজের মুখে নিয়ে চুষতে শুরু করলো।

বাকি মাল টুকু থেমে থেমে পুরোটাই ফেললো কুহেলির মুখে তমাল। কুহেলি সেগুলো চেটে পুটে খেয়ে নিলো। তারপর দেখলো গার্গীর ঠোঁটের কোন বেয়ে একটু মাল ঝুলে আছে… জিভ দিয়ে সেটাও চেটে নিলো কুহেলি।

তারপর তমালকে মাঝখানে নিয়ে দুপাশ থেকে দুজন নগ্ন যুবতী জড়িয়ে ধরে চুপ করে শুয়ে সুখ উপভোগ করতে লাগলো। বেশ কিছুক্ষণ পরে তমাল বললো… তাহলে খেলা আজকের মতো শেষ?

লাফিয়ে উঠলো কুহেলি… মানে? প্রথম মালটা চুষে বের করলাম তো দুজনকে চুদতে হবে বলে… ভাবলে কী করে যে তোমার ঠাপ না খেয়ে আমরা তোমাকে মুক্তি দেবো? কী বল গার্গী?


গার্গী বললো… সে তো বটেই… তুই তো তবু একটু আগে খসালি… আমি সেই কখন খসিয়েছি… এখন তো আবার গুদের ভিতরটা জ্বলছে ঠাপ খাবে বলে।

তমাল বললো…ওকে ,ওকে… ডোন’ট ওরী… তোমাদের মনো-বাঞ্চা পূর্ণ হবে। প্রথম কে নেবে?

কুহেলি বললো… আমি… আমি গার্গীর চাইতে সিনিয়ার এই ব্যাপারে… আমিই প্রথম গাদন খাবো।

তমাল গার্গীর দিকে তাকলো… সে হাসছে মৃদু মৃদু,

বললো… দাও প্রথমে কুহেলি কেই দাও… শেষ ভালো যার সব ভালো তার। কুহেলি ভেংচি কাটলো গার্গীকে।

তমাল বললো… গেট রেডি …

কুহেলি সঙ্গে সঙ্গে হামগুড়ি দিয়ে ড্যগী পজিশনে চলে গেলো। তমাল তার পিছনে গিয়ে পাছায় মুখ ঘষতে লাগলো…। উঁউইইইই আআআহাহ… আবার দুষ্টুমি শুরু করলে… ঢোকাও না বাবা এবার? আর কতো চাটবে?

তমাল কুহেলির পাছার ফুটোটা দেখতে পেলো। জানে কুহেলি পোঁদ মারানো পছন্দ করে না… কিন্তু তমালের একটু মজা করতে ইছা হলো তার সঙ্গে। একটা আঙুল ঘষতে লাগলো সে পাছার ফুটোতে। গুদের রস আঙুলে মাখিয়ে এক কর মতো ঢুকিয়ে দিলো পাছার ভিতর।

কোমর নামিয়ে নিলো কুহেলি… বললো… ইস কী শয়তান… আবার পাছা নিয়ে পড়লো।

তমাল কুহেলিকে শুইয়ে গার্গীকে বললো… বুঝলে গার্গী… তোমার বান্ধবীর একটু গাঁঢ় মারানোর সখ হয়েছে… আজ মিটিয়ে দি বলো সখটা?

গার্গী বললো, দাও… মিটিয়েই দাও।

কুহেলি বললো… মারবো এক থাপ্পর…ওসব ছাড়ো… গুদটা কুটকুট্ করছে… ভালো করে চুদে দাও এবার।


তমাল গার্গীকে বললো… তুমি কুহেলিকে চেপে ধরোতো যাতে নড়তে না পারে… এমনিতে ও পোঁদে ঢোকাতে দেবে না…ওর এত সুন্দর পাছা দেখে আমারও পোঁদটা মারতে ইচ্ছা করছে…,বলে চোখ মারল গার্গীকে।

সঙ্গে সঙ্গে গার্গী উঠে এসে নিজের দু'থাই দিয়ে কুহেলির মাথা চেপে ধরে তার পিঠে শুয়ে দুহাত দিয়ে জড়িয়ে ধরলো তাকে। গার্গী এত শক্ত করে ধরলো যে কুহেলির নড়াচড়ারও ক্ষমতা থাকলো না।

সে শুধু বলতে লাগলো… এই এই… ছাড়… ভালো হচ্ছে না কিন্তু… জোর করা আমার একদম পছন্দ নয়… আমি কিন্তু চিৎকার করবো।

গার্গী বললো… চেঁচা যতো খুশি… কেউ শুনবে না… তুমি ঢোকাও তমালদা… আজ চুদে ওর গাঁঢ়টা ফাটিয়ে দাও… পোঁদ মারানোর সখ মিটিয়ে দাও ওর।

তমাল বাঁড়াটা হাতে ধরে কুহেলির পাছার ফুটোতে ঘষতে লাগলো। অল্প অল্প চাপ দিচ্ছে।

কুহেলি তখনও বলে চলেছে… প্লীজ না না… তমালদা… প্লীজ পাছায় ঢুকিয়ো না… তোমারওই মোটা বাঁড়া ঢোকালে আমি মরে যাবো… প্লীজ না… পায়ে পড়ি তোমার পোঁদে ঢুকিয়ো না।

তমাল বললো… একটু কষ্ট করো… তারপর আর লাগবে না… আবার চাপ দিলো সে বাঁড়া দিয়ে পাছার ফুটোতে…

কুহেলি বললো… এই শয়তার… নিষেধ করছি না?ওখানে ঢোকাবে না বলে দিলাম… গার্গী… ছাড় আমাকে।

গার্গী বললো… তোর পোঁদ না মারিয়ে আজ ছাড়াছাড়ি নেই, দাও ঠাপ তমালদা।

তমাল বললো… হ্যাঁ ঠিক বলেছো… এই দিলাম ঠাপ, আআআআআআআআআহ…!

তমাল এক ঠাপে পুরো বাঁড়া ঢুকিয়ে দিলো ভিতরে।

উইইই… মাআআঅ গোঊঊঊঊ…, মরে গেলাম… আআআআহ শালা দুটো শয়তার মিলে আমার এ কী করলি তোরা… আআআআহ আমি পারবো না… মরে যাবো… প্লীজ বের করে নাও তমালদা… প্লীজ… তোমার পায়ে পরি…

তমাল ঢুকিয়ে দিয়ে একদম চুপ করে ছিল। এবার বললো… তুমি শিওর? বের করে নেবো? ভেবে দেখো আবার।

প্রাথমিক আতঙ্ক কাটিয়ে ওঠার পর কুহেলি অনুভব করলো তমাল বাঁড়াটা তার পাছায় না… গুদেই ঢুকিয়েছে। সে ভেবেছিল যে গার্গী আর তমাল মিলে জোর করে তার পোঁদ মারবে। কাল্পনিক আতঙ্কে সে চিৎকার করছিল। কিন্তু সে পাছার ভিতর কিছু অনুভব করলো না। ব্যথা তো দূরের কথা উল্টে অদ্ভুত একটা শিহরণ শরীরে বয়ে গেলো দেখে সেও চুপ করে ভাবতে লাগলো কী হলো?

নিজের একটা হাত পিছনে নিয়ে নিজের পাছার ফুটোতে আঙুল বোলালো… সেটা অক্ষত আছে দেখে ভীষণ লজ্জা পেয়ে গেলো কুহেলি… সে তমালকে রেপিস্ট ভেবেছিল… সে জন্য নিজের কাছেই নিজেকে ছোট মনে হচ্ছে। কুহেলি বললো… ইসস্ কী পাজি তোরা দুটো, আমাকে তো ভয় পাইয়ে দিয়েছিলি… ভাবলাম আজ আমার পোঁদ ফেটে চৌচির হয়ে গেলো। ছি ছি আমি কতো খারাপ ভেবেছিলাম তোমাকে তমালদা… প্লীজ ক্ষমা করে দাও…

গার্গী বললো… না না… তোকে ক্ষমা করার প্রশ্নই নেই। শাস্তি পেতে হবে তোকে এই অপরাধ এর জন্য… কী বলো তমালদা?

তমাল বললো… হ্যাঁ অবশ্যই… কী শাস্তি দেওয়া যায় বলতো?

কুহেলি বললো… হ্যাঁ দাও, যে শাস্তি দেবে… মাথা পেতে নেবো।

গার্গী বললো, তোর শাস্তি হলো… যতক্ষন তমালদা তোকে চুদবে… আমি তোর পোঁদটা আঙুল চোদা করবো।

কুহেলি বললো… উফফ্ফ এটা বান্ধবী না শত্রু? ঠিক আছে মেনে নিলাম… তাই কর…। আমি রাজী।

গার্গী বললো… আচ্ছা তমালদা, চালু করো তোমার ঠাপ।

তমাল বললো… বেশ… এই ছাড়লাম গাড়ি… বলেই সে কুহেলির গুদের ভিতর বাঁড়া ঢোকাতে বের করতে শুরু করলো।

কুহেলি সুখে কেঁপে উঠলো… আআহ আহ উফফ্ফফফ্… কী আরাম… তমালদার ঠাপ খেলে আর কিছুই চাই না… কী যে হয় শরীর জুড়ে, আআহ আআহ ঊওহ্…

চোদো তমালদা চোদো তোমার কুহেলিকে আরও জোরে জোরে চোদো।


তমাল দুহাতে কুহেলির পাছা টিপতে টিপতে তাকে চুদতে লাগলো। গার্গী কুহেলি কে ছেড়ে পাশে বসে পড়লো। তারপর কুহেলির গুদের ভিতর বাঁড়ার যাতায়াত দেখতে লাগলো।

দেখতে দেখতে সেও গরম হয়ে গেলো। নিজের পা ফাঁক করে গুদের ভিতর একটা আঙুল ঢুকিয়ে দিলো। আঠালো ঘন রসে ভিজে গেলো আঙুলটা। সেটা বের করে কুহেলির পাছার ফুটোতে রেখে চাপ দিলো। অল্প ঢুকে গেলো সেটা।

কুহেলি বললো… আআআহ আস্তে ঢোকা ভাই… প্লীজ ব্যথা দিস না রে,

গার্গী বললো… ব্যথা পাবি না, এটা তমালদার বাঁড়া নয় রে… আমার আঙুল… দেখ মজাই পাবি।

আঙুলটা আরও একটু ঢুকিয়ে দিলো গার্গী। ইসসস্… উফফ্ফফ… আস্তে… বলে উঠলো কুহেলি।

তমাল তখন জোরে জোরে ঠাপ দিয়ে পুরো বাঁড়া ঢুকিয়ে দিচ্ছে কুহলীর গুদে। পকাৎ পকাৎ ফচ্ ফচ্ ফচ্ ফচ্ আওয়াজ হচ্ছে চোদার। কুহেলি চোখ বুঁজে মজা নিতে লাগলো চোদনের।

গার্গী একটু একটু করে পুরো আঙুলটাই ঢুকিয়ে দিয়েছে কুহেলির পাছার ভিতর। সত্যিই আর ব্যথা লাগছে না কুহেলির… বরং অদ্ভুত একটা মজা পাচ্ছে সে। দুটো ফুটোতেই কিছু না কিছু ঢোকালে এত সুখ পাবে কল্পনাই করেনি সে।

আরামে এবার পাছা নাড়তে লাগলো সে।

গার্গী বললো, দেখো তমালদা দেখো, একটু আগেই চেঁচিয়ে বাড়ি মাথায় করছিল… আর এখন কেমন গাঁঢ় দুলিয়ে দুলিয়ে আঙুল চোদা খাচ্ছে। কী রে? কেমন লাগছে?

ঝাঁঝিয়ে উঠে কুহেলি বললো… বক বক কম কর… যা করছিস কর… আমি সুখে স্বর্গে উঠে যাচ্ছি তোদের দুটোর জন্য… এখন কথা বলার মুড নেই। আঙুলটা আর একটু জোরে জোরে নাড়… ভীষণ সুখ পাচ্ছি রে গার্গী।

তমাল আর গার্গী দুজনে গতি বাড়িয়ে দিলো। গার্গী চোখের সামনে বান্ধবীকে এভাবে চোদন খেতে দেখে ভীষণ উত্তেজিত হয়ে নিজের গুদটা অন্য হাত দিয়ে ঘষতে লাগলো। সেটা দেখে কুহেলি গার্গীকে হেল্প করলো।

সে গার্গীর গুদে হাত দিয়ে ঘষতে লাগলো। গার্গী গুদ থেকে নিজের হাত সরিয়ে কুহেলিকে খেঁচতে দিলো। আর নিজে কুহেলির ঝুলন্ত মাই দুটো পালা করে টিপতে লাগলো।

কিছুক্ষণ গুদ খেঁচার পর কুহেলি বললো… আমার মুখের কাছে সরে আয়… তোর গুদটা চটি। গার্গী সঙ্গে সঙ্গে গুদটা কুহেলির মুখের সামনে নিয়ে এলো। এবার তিনজনই ভীষণ ব্যস্ত হয়ে পড়লো বিভিন্ন কাজে।
তমাল কুহেলির গুদে ঠাপ দিচ্ছে… কুহেলি গার্গীর গুদ চাটছে, গার্গী এক হাতে কুহেলির মাই টিপছে অন্য হাত দিয়ে তার পোঁদে আঙুল চোদা দিচ্ছে। এর আগে সারা শরীর জুড়ে এত সুখ কুহেলি পায়নি, তার শরীর ঝিম ঝিম করতে লাগলো।

একই সময় শরীরের এত গুলো সেন্সিটিভ জায়গায় একসাথে চরম উত্তেজনা অনুভব করে সে আর গুদের জল ধরে রাখতে পড়লো না। উই উইই মাআ গোওও… কী যেন হচ্ছে আমার ভিতর…, হয় পাগল হয়ে যাবো… অথবা মরে যাবো সুখে… আমি নিজেকে কন্ট্রোল করতে পারছি না… উফফ্ফ উফফ্ফ ইসসস্ ইসসস্ বেরিয়ে যাচ্ছে আমার..! গুদের জল খসে যাচ্ছে… তমালদা… আরও জোরে চোদো… ফাটিয়ে দাও গুদটা গাদন দিয়ে… তোমার ঠাপে আর সুখ ধরে রাখতে পারছি না… ঢালছি… আমি ঢালছি… খসছে… খসছে… গুদের জল খসছে… জোরে জোরে জোরে… আরও জোরে চোদো আমাকে…  উউমমগগঘহ্… উফফ্ফফফ্… আআঅগঘ…, সমস্ত শরীর জুড়ে যেন মিনিট খানেক ধরে ভূমিকম্প হয়ে গুদের জল খসলো কুহেলির… তারপর একদম নেতিয়ে ধপাস্ করে শুয়ে পড়লো বিছানায়।

ওদিকে চোখের সামনে কুহেলিকে চোদন খেতে দেখে আর কুহেলি তার গুদ চেটে দেবার জন্য গার্গীর তখন পাগল পাগল অবস্থা। সে বললো… উফফ্ফফ তমালদা… এবার বের করো বাঁড়াটা ওর গুদ থেকে… আর আমার গুদ ফাটাও… আমি আর পারছি না থাকতে… এখনই চোদন চাই আমার। চুদে চুদে ফাটাও আমার গুদটা…। বলেই খাটের কিনারায় এসে চিৎ হয়ে পা ঝুলিয়ে দিলো নীচে।

তমাল কুহেলির গুদ থেকে বাঁড়া বের করে মেঝেতে দাঁড়ালো। তারপর গার্গীর ফাঁক করে ধরা গুদে কুহেলির রসে চুপ-চুপ বাঁড়াটা এক ঠাপে ঢুকিয়ে দিলো, পুচ্চ করে পুরো বাঁড়াটা ঢুকে গেলো ভিতরে…

আআআহ… কী আরাম…, এতক্ষণে ঢুকলো তোমার বাঁড়া আমার গুদে… এবার চোদো… যেমন খুশি চোদো আমাকে। ফাটিয়ে দাও… মেরে ফেলো, যা খুশি করো… কিন্তু আমাকে চোদো…। যা মনে আসে বলতে লাগলো গার্গী।


তমাল জোরে জোরে ঠাপ মারতে লাগলো। পা নীচে ঝুলিয়ে রাখার জন্য গুদটা চিতিয়ে উপর দিকে উঠে এসেছে… ক্লিটটাও বেরিয়ে এসেছে বাইরের দিকে… তমাল ঠাপ মারার সময় তার তলপেটের বাল জোরে ক্লিটটাকে রগড়ে দিচ্ছে প্রতি বার।

উঁউইইইই উঁউইইইই উঁউইইইই আআহহ আআহ আহ ঊওহ্ ঊওহ্ ঊওহ্ উফফ্ফ উফফ্ফ উফফ্ফ ঠাপে ঠাপে সুখের জানান দিচ্ছে গার্গী। তমাল তার দুটো মাই দুহাতে ধরে চটকাতে চটকাতে চুদতে লাগলো।

গার্গীর শীৎকারে কুহেলি চোখ মেলে চাইলো… গার্গীকে ঠাপ খেতে দেখে সে এগিয়ে এসে মাই দুটোর দায়িত্ব তমালের হাত থেকে নিজের হাতে নিয়ে নিলো। তারপর একটা মাই টিপতে অন্যটা চুষতে শুরু করলো।

আআআআহ ইসসসশ ঊঃ… চোষ আরও ভালো করে চোষ কুহু… দারুন লাগছে ওহ্ ওহ্ ওহ্ আআহ্… বললো গার্গী। তমাল গার্গীর পা দুটো এবার কাঁধে তুলে নিলো… আর সে দুটো জড়িয়ে ধরে গায়ের জোরে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলো।

এবার তার বিচি দুটো দুলে দুলে গার্গীর জমাট পাছায় বাড়ি মারছে। গুদের ভিতর জোরে ঠাপ পড়তে গার্গীর চিৎকারও বেড়ে গেলো… উঁউইইইই…. উফফ্ফফ… কী সাইজ, কতো দূর পর্যন্ত ঢুকছে ভিতরে… ইইসসস্…। মনে হচ্ছে ঠাপের চোটে পেটের ভিতরের সব কিছু ওলট পালট হয়ে যাবে উহ উহ ঊঃ।

কুহেলি বললো… ঊফফফ বড্ড চেঁচাচ্চ্ছে তো মেয়েটা… দাঁড়াও মুখটা বন্ধ করি ওর… বলেই নিজের মাই চেপে ধরলো গার্গীর মুখে…

গার্গীও হাঁ করে তার একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলো আর উমমম্ উমমম্ উহ উহ করে গোঁঙাতে লাগলো। বেশ কিছুক্ষণ গার্গীকে এভাবে চোদার পর তমাল তার নড়াচড়া আর বাঁড়ার উপর গুদের কামড় থেকে বুঝলো গুদের জল খসতে বেশি দেরি নেই।

কুহেলিও বুঝে গেলো সেটা মাই চোষা দেখে। সে বললো… তমালদা, শয়তারটাকে এখন উল্টে চোদো তো… আমার বদলা নেবার পালা এখন।

তমালও এটা শুনে বেশ মজা পেলো। সে গার্গীর পা দুটো ধরে তার শরীরটা ঘুরিয়ে দিলো। কিন্তু পা দুটো মাটিতে রাখলো না… নিজের কোমরের দুপাশে চেপে নিলো। গার্গীর বুকটা শুধু বিছানায় চেপে রয়েছে… বাকি শরীরটা তমালের হাতে ভর দিয়ে শূন্যে ঝুলছে।

তমাল ওই অবস্থায় তার গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগলো। মোটা মোটা থাই এর ভিতর তমালের শরীরটা বেশীদুর এগোতে পারছেনা… তাই ঠাপের জোরও হচ্ছে না তেমন।

গার্গী বললো… উফফ্ফ কী হলো তমালদা… এরকম ঠাপে আমার হবে না… আরও জোরে গাদন চাই… তুমি ছাড়ো…, আমি কুত্তি হচ্ছি… তারপর গায়ের জোরে কুত্তাচোদন দাও আমাকে… আর কুহেলি যা পারিস কর আমার পোঁদ এর ভিতর… আমি আর থাকতে পারছি না, আহহ আহহ আহ…

তমাল তাকে নামিয়ে দিতেই গার্গী চট্‌পট্ হামগুড়ি দিয়ে পাছা উঁচু করে ধরলো। পাছার ফুটোটা পুরো ফাঁক হয়ে আছে। তমাল গুদে বাঁড়া ঢোকাবার আগেই কুহেলি বললো…ওয়াও! কী গাঁঢ় রে তোর… আমি ছেলে হলে আজ শিওর তোর গাঁঢ় মারতাম, তবে এখন আঙুলই ঢোকাই… বলে মুখে আঙুল ঢুকিয়ে থুতু লাগিয়ে নিয়েই পোঁদের ভিতর আঙুলটা ঢুকিয়ে দিলো।

ঊঊফফফফফ… ধুর মাগি আস্তে ঢোকা না…! একবারে কেউ ঢোকায়… খিস্তি দিলো গার্গী… সে একটু ব্যথা পেয়েছে।

কুহেলি বললো… সরি সরি ডার্লিং, নে আস্তেই করছি। এবার ধীর গতিতে আঙুলটা গার্গীর পোঁদের ভিতর ঢোকাতে বের করতে লাগলো কুহেলি।

গার্গী বললো… তমালদা কোথায় গেলে… দেরি করছো কেন… ঢোকাও প্লীজ… কেন কষ্ট দিচ্ছো আমাকে? চোদো প্লীজ… আর দেরি করো না।

তমালও আর দেরি না করে বাঁড়াটা গার্গীর গুদে ঢুকিয়ে দিলো।
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#12
গুদটা রসে পিছলা হয়ে আছে আগে থেকেই তাই ফুল স্পীডে ঠাপ শুরু করে দিলো তমাল। কুহেলিও তমালের ঠাপের তালে তালে আঙুল ঢোকাতে লাগলো। গার্গীর মনে হলো তার পোঁদে আর গুদে এক সাথে দুটো বাঁড়া ঢুকছে বেরোচ্ছে।

সে পর্নতে অনেক বার ডাবল পেনিট্রেশন দেখে উত্তেজিত হয়ে নিজের সঙ্গে এমন হচ্ছে ভেবে ফ্যান্টাসী করে গুদ খেঁচেছে। এই মুহুর্তে আবার সেটা মনে পড়লো… চোখ বুঁজে সেটাই ভাবতে চেষ্টা করলো।

তার ফলে মারাত্মক রকম উত্তেজিত হয়ে পড়লো… প্রায় চিৎকার করতে লাগলো…। আআহ আহ চোদো চোদো… দুজনে মিলে চোদো আমাকে… গাঁঢ় আর গুদে দুটো বাঁড়ার ঠাপ দাও… ছিঁড়ে এক করে দাও ও দুটো… আহ আহ জোরে আরও জোরে চোদো তোমরা… উফফ্ফ উফফ্ফ আআহ কী সুখ… ঊঃ আমার অনেক দিনের স্বপ্ন পুরণ হচ্ছে…। চোদো চোদো… চোদো চোদো… চুদে ফাটিয়ে দাও সব ফুটো… ইসসস্ ইসস্ ঊওহ্ ঊওহ্ আআহ…। পারছি না আর পারছি না… আমার খসবে গো, গুদের জল খসবে…। ইসসস্ ইসস্ ইসস্… ঊম্মংগগগজ্জ্… উহ… আআআআআক্কক্ক্ক…। পিছন দিকে পাছা ঠেলা দিয়ে নাড়াতে নাড়াতে গুদের জল খসালো গার্গী।

তমালের তখনও বের হয়নি, তাই পাছাটা উঁচু করেই রাখলো যাতে তমাল চুদে যেতে পারে। তমালও মাল খসানোতে মন দিলো। অল্প সময়ের ভিতরটারও তলপেট মোচড় দিয়ে উঠলো।

গার্গীর গুদের জল খসে যেতেই কুহেলি পাছা থেকে আঙুল বের করে নিয়েছিল। অনেক্ষন  আঙুল নাড়ানোর জন্য ফুটোটা বেশ ফাঁক হয়ে আছে। তমালের মাথায় দুষ্টু বুদ্ধি উঁকি দিলো।

মালটা ঠিক যখন বেরিয়ে আসছে… সে এক টানে বাঁড়াটা বের করে একটু চাপ দিয়ে বাঁড়ার মুন্ডিটা গার্গীর পাছায় ঢুকিয়ে দিলো… আর পিচকারির মতো গরম ফ্যাদা গার্গীর পোঁদের ভিতর ঢেলে দিলো।

আআওউউক্চ্ছ ! বলে চেঁচিয়ে উঠেছিল গার্গী… কিন্তু গরম মালটা পাছার ভিতর পড়তে সে অন্য রকম একটা সুখ অনুভব করলো… তাই চুপ করে সেটা উপভোগ করতে লাগলো।

পুরো মাল পোঁদের ভিতর নিংড়ে বের করে দিয়ে তমাল গার্গীর পাছা থেকে বাঁড়া টেনে বের করে নিলো। তারপর তিনজনে জড়াজড়ি করে শুয়ে থাকলো বিছানায়। তমাল আর কুহেলি সঙ্গম সুখের মধুর ক্লান্তিতে ঘুমিয়ে পড়লেও গার্গীকে একটু পরেই উঠে পড়তে হলো।

রান্না বসাতে হবে তাকে… অসুস্থ বাবাকে ঠিক সময়ে খেতে দিতে হবে। গার্গীর বাবা নিখিলেশ যে এই বাড়িতে আছে… হঠাৎ হঠাৎ কাশির শব্দ না পেলে কেউ বুঝতেই পারতো না। ঘর থেকে বেরোন না তিনি। গার্গী ছাড়া কেউ তার ঘরে ঢোকেওনা বড় একটা।


নিখিলেশ এর সমস্ত দায়িত্ব পালন করে গার্গী। আজ তৃষা বাড়ি ছেড়ে যাবার আগে অসুস্থ শ্বশুরের কথা একবারও ভাবলোনা। গার্গী যখন দুর্গাপুরে পড়াশুনা করতো তখন নিখিলেশের জীবন কতোটা দুর্বিষহ ছিল আন্দাজ করতেই মন খারাপ হয়ে যায়। একলা হাতে সব কিছু চট্‌পট্ সেরে নিলো গার্গী, বাবা কে খাইয়ে… তমাল কুহেলিকে দিয়ে নিজেও ডিনার করে নিলো। তারপর তিনজনে প্রস্তুত হয়ে গেলো রাতের অভিযানের জন্য। 

★★★★★★★★★★★★★

তমাল একটা টর্চ আর কবিতার কাগজটা হাতে নিয়ে গার্গী আর কুহেলিকে সাথে করে উঠানে বেরিয়ে এলো। গ্রাম বলে ষষ্ঠীর চাঁদ এর আলো কলকাতার পূর্ণিমাকেও হার মানিয়ে দিচ্ছে। সমস্ত জায়গাটা জুড়ে একটা নীলচে মায়বি আলো যেন ইন্দ্রজাল সৃষ্টি করছে।

ঘড়ির দিকে তাকিয়ে তমাল দেখলো… ১০-০০টা বাজে। তমাল বললো… আমাদের পুরো কবিতাটা মাথায় রাখলেও এখন ফোকস করতে হবে চতুর্থ প্যারাগ্রাফটার উপর… ” মধ্য বয়স ( বায়স ) পথ দেখাবে/ কোথায় মাথা খুঁড়তে হবে…।/ সঠিক পথের সন্ধানেতে / চক্রাকারে ঘুরছে হায়! (হয়)/ আকার বাড়ে আকার কমে/ ষোল-কলা পূর্ণ হয়”।

তমাল টর্চের আলো ফেললোো খোদাই করা কাকের ছবিটার উপর। কুহেলি আর গার্গীও সেদিকে তাকলো। ভালো করে দেখো… মধ্য বায়সটাকে… মানে মাঝের কাকটা কে…  “কোথায় মাথা খুঁড়তে হবে”, মানে মাথা খুঁড়তে আমাদের বলেনি… কাকটা কোথায় মাথা খুঁড়ছে দেখো… সে কলসিটার উপর মাথা খুঁড়ছে… অর্থাৎ কলসি একটা ভাইটাল ফ্যাক্টর… বললো তমাল।

গার্গী আর কুহেলি মাথা নেড়ে সহমত হলো।

তমাল আবার বললো, আমি যতদূর বুঝেছি, কবিতার লাইন গুলোর একটা না… একাধিক মানে… তাই একটা জিনিস বুঝে থেমে গেলে চলবে না… ভাবতেই থাকতে হবে… আরও মানে বেরোবে। দাঁড়াও আগে ওই ছবির কলসিটা ভালো করে দেখি…ওর নীচে কিছু লুকানো আছে কী না।

তমাল টর্চ নিয়ে চারপাশে ঘুরে ঘুরে ছবিটাকে দেখলো। তারপর বললো… না…ওখানে কিছু নেই… নিরেট এক খন্ড পাথর খোদাই করে আঁকা ছবিটা। আচ্ছা এবার পরের লাইনটা ভাবা যাক… ” সঠিক পথের সন্ধানেতে/ চক্রাকারে ঘুরছে হায়! (হয়)। তার মানে এবার আমাদের “হয়” অর্থাৎ ঘোড়ার উপর নজর দিতে হবে।ওটাকে ঘোরানোর কথা বলেছে। ঘুরবে আমি শিওর… এত ভাড়ি ঘোড়ার মূর্তিকে ঘোরানো সহজ হবে কী? চলো তো দেখা যাক?

তিনজনই ঘোড়াটার কাছে চলে এলো। তারপর সবাই মিলে হাত লাগিয়ে ঠেলতে শুরু করলো ঘোড়াটাকে… কিন্তু নট নড়ন চড়ণ। এক চুলও নড়লনা ঘোড়া। তমাল টর্চ মেরে মূর্তিটার গোড়াটা দেখলো।

শুধু পিছনের একটা পা বেসের সঙ্গে লেগে আছে। সেই জায়গাটাও গোল মতো… খুশি হয়ে উঠলো তমাল… গোল যখন নীচে বল-বিয়ারিং  থাকা সম্ভব… তার মনে ঘুরবে… তবে আরও জোর লাগাতে হবে। ফিজিক্স এর সহজ পাঠ গুলো দ্রুত মনে করছে তমাল। যখন ডাইরেক্ট ফোর্স এ কাজ হয়না… লিভার ব্যবহার করলে টর্ক ফোর্সে ভালো ফল পাওয়া যায়।

সে গার্গীকে বললো… একটা বাঁশ পাওয়া যাবে গার্গী? বেশ লম্বা আর শক্ত পোক্ত বাঁশ চাই।

গার্গী বললো…ওই দিকে লাউ এর মাচান এ অনেক বাঁশ আছে। তিনজনে চলে এলো সেদিকে। তমাল দেখে শুনে একটা পছন্দ মতো বাঁশ নিয়ে এলো। সেটাকে আড়া-আড়ি করে ঘোড়ার পিছনের দুটো পায়ের ভিতর ঢুকিয়ে দিলো। একদিকে দাঁড়ালো গার্গী আর কুহেলি… অন্য দিকে তমাল। যেভাবে শ্রমিকরা মাটিতে জলের কল পাতার সময় বাঁশ এর দুপাশে ঠেলে ঘুরিয়ে ঘুরিয়ে পাইপ ঢোকায়… সেভাবে দুপাশ থেকে তিনজন মিলে বিপরীত দিকে চাপ দিতে লাগলো।

কিন্তু ফলাফল একই হলো… এক ইঞ্চিও নড়লোনা ঘোড়া।

তমাল বললো… দাঁড়াও… সাডেন ফোর্স অ্যাপ্লাই করতে হবে। ইনারশিয়ার এর জন্য কাজ হতে পরে। আমি ১,২…৩ বলার সঙ্গে সঙ্গে জোরে ধাক্কা দেবে… গায়ে যতো জোর আছে তোমাদের। গার্গী আর কুহেলি মাথা নাড়লো।

রেডি হয়ে তমাল বললো… ১…২…৩… তিন জনই আচমকা ধাক্কা লাগলো। ঘোড়া নড়লো না… তবে গার্গী আর কুহেলি হুড়মুড়িয়ে মাটিতে পড়ে গেলো।

কুহেলি বললো… কই তমালদা? কিছুই তো হলোনা… আমাদের সূত্র বুঝতে ভুল হয়নি তো? তমালেরও ভুরু কুঁচকে গেছে। সে ভেবেছিল অবশ্যই ঘুরবে ঘোড়াটা। ঘূরলো না দেখে চিন্তায় পরে গেলো।

একটা সিগারেট জ্বালিয়ে মূর্তির বেদির উপর বসে ভাবতে লাগলো। মনে মনে পুরো কবিতাটা আওড়াতে আওড়াতে সিগারেট শেষ করে ফেললো তমাল। কিছুই আসছেনা মাথায়। হঠাৎ কবিতাটার একদম শেষ লাইনটা মনে পড়লো… ” ডাইনে এবং বায়ে ঘুরে/সঠিক লক্ষ্যে পৌঁছে যাও”… সে উঠে দাঁড়িয়ে বললো… আচ্ছা ঘোড়াটার ঠিক সামনে দাঁড়ালে… আমরা সেটাকে কোন দিকে ঘোরাচ্ছিলাম?

গার্গী বললো, বাঁ দিকে।

তমাল বললো… এসো… এবার উল্টো দিকে ট্রাই করি… মানে ঘোড়াটাকে ডান দিকে ঘোরাতে চেষ্টা করি।ওই একই ভাবে দমকা জোর লাগিয়ে ঘোরাবো…ওকে? বাকি দুজন মাথা নেড়ে সায় দিলো।

তমাল আবার ১…২…৩ বলার সঙ্গে সঙ্গে তিনজনে বাঁশে ধাক্কা দিলো…। ক্যাঁচ করে একটা বিকট শব্দ করে নড়ে উঠলো ঘোড়াটা।
 হেইইইইইই…!! গার্গী আর কুহেলি এক সাথে হাত তালি দিয়ে চেঁচিয়ে উঠলো।

সসসসসসসশ!… তমাল ঠোঁটে আঙুল ঠেকিয়ে তাদের আওয়াজ করতে নিষেধ করলো। তারপর ফিস ফিস করে বললো… চলো ঠেলা যাক। একবার নড়েওঠার পরে আর তেমন অসুবিধা হলোনা। প্রত্যেক ধাক্কায় একটু একটু করে ঘুরতে শুরু করলো ঘোড়া।

এক সময় প্রথম অবস্থা থেকে ঘোড়ার মুখ পুরো ৯০ ডিগ্রী ঘুরে গেলো। তারপরে আটকে গেলো। অনেক চাপা চাপি আর জোর খাটিয়েও এক চুলও নাড়ানো গেলো না ঘোড়াটা কে।

তমাল বললো… ব্যাস… আর নাড়বে না… এই পর্যন্তই ঘুরবে এটা। তিনজনে একটু দূরে এসে নতুন অবস্থানে দাঁড়ানো ঘোড়াটা কে দেখতে লাগলো… কিন্তু অবস্থানের পরিবর্তন ছাড়া আর কিছুই ঘটলো না।

আকাশের চাঁদ এর সঙ্গে কৌণিক অবস্থায় আসার জন্য লম্বা একটা ছায়া পিছনে নিয়ে নিথর দাঁড়িয়ে আছে ঘোড়া। তমাল ঘড়ির দিকে তাকলো… ১০:৩৫ …। এখনো অনেক দেরি রাত মধ্য বয়সে পৌঁছাতে। গার্গী কুহেলি আর তমাল নুড়ি বিছানো উঠানে বসে পড়লো।

কুহেলি বললো… কী হলো বলতো তমালদা? এত যে কষ্ট করে ঠেলাঠেলি করলাম… কিছুই তো হলোনা… এর চাইতে দুপুরের তিনজনের ঠেলাঠেলিতে তো বেশি সুখ পেয়েছিলাম।

কুহেলির রসিকতায় তিনজনে হো হো করে হেসে উঠলো।

গার্গী বললো… কেন? তোর কী আবার দুপুরের মতো ঠেলাঠেলি করতে ইচ্ছা করছে নাকি এখন?

কুহেলি বললো… সে তো সব সময়ই করে… কিন্তু এখন করলে বিপদ আছে।

গার্গী বললো… কিসের বিপদ?

কুহেলি বললো… তমালদার ডান্ডা নিতেই হাঁফ ধরে যায়… কিন্তু এখানে চোদাচুদি শুরু করলে উনি যদি আবার দেখে উত্তেজিত হয়ে যায়… তাহলেই গেছি… নরমাল অবস্থায়ই যে জিনিস ঝুলছে… তার সাইজ দেখেছিস? মনে হয় যেন একটা সীল-নোড়ার নোড়া ঝুলছে…। আঙুল তুলে কুহেলি ঘোড়ার মূর্তিটার বাঁড়াটাকে দেখালো।

তমাল আর গার্গী বুঝতে একটু সময় নিলো কুহেলি কী বলছে… কিন্তু যখন বুঝলো তখন হাসতে হাসতে ওদের পেট ব্যথা হয়ে গেলো।

কুহেলি আবার বললো… জন্তু জানোয়াররা আবার পিছন থেকে চোদে… বলা যায় না ঘোড়া বাবাজি আবার ফুটো চিনতে ভুল করে যদি গাঁঢ়ে ঢুকিয়ে দেয়… সারা জীবনের মতো আমার গাঁঢ় বলে আর কিছু থাকবে না।


গার্গী এত হাসছে যে তার দম নিতেই কষ্ট হচ্ছে… সে কোনো রকমে বললো… উফফ্ফ থাম তো… আর পারছি না… এবার দম আটকে মরবো। কিন্তু কুহেলির থামার কোনো লক্ষণই নেই, সে নানা বিষয় নিয়ে রসিকতা করেই চলেছে। তাদের হাসি ঠাট্টার ভিতর দিয়ে আস্তে আস্তে রাত যৌবন এর দিকে এগিয়ে চলেছে।

তমাল বললো… কুহেলি… একটা গান শোনাও।

সঙ্গে সঙ্গে কুহেলি গান শুরু করলো… ” আজ জোৎস্না রাতে সবাই গেছে বনে… বসন্তের এই মাতাল সমীরণে… আজ………। ” পরিবেশটা হঠাৎ অন্য রকম হয়ে গেলো। তমাল আর গার্গী তন্ময় হয়ে শুনছে কুহেলির গান। সত্যিই অসাধারণ গায় মেয়েটা।

শেষ হতেই আবার শুরু করলো কুহেলি…। ” আলো আমার আলো ওগো… আলো ভুবন ভরা……।”। কুহেলি গান শেষ করতেই গার্গী বললো… অপুর্ব… তুই গানটা ছাড়িস না কুহু।

তমাল কোনো কথা বলছেনা দেখে দুজনে তমালের দিকে তাকলো। দেখলো তমাল স্থির চোখে সামনে কোনো দিকে তাকিয়ে আছে… তার চোখ দুটো জ্বল জ্বল করছে। চাঁদ অনেকটা উঁচুতে উঠে গেছে ততক্ষনে।

ষষ্ঠীতে চাঁদ মাঝ রাতেও মাথার উপরে ওঠে না… একটা নির্দিষ্ট কোনে থাকে।

গার্গী ডাকল… তমালদা? কী হলো? চুপ কেন?

তমাল বললো… ” আকার বাড়ে আকার কমে… ষোলো-কলা পূর্ণ হয়”…। জোৎস্না রাতে আকাশের নীচে দাঁড়িয়ে থাকলে সময় এর সাথে সাথে কোন জিনিসের আকার বাড়ে কমে বলো তো?

কুহেলি বললো… কী জানি? জানি না তো…

গার্গী বললো…। ছায়া! শ্যাডো !

তমাল গার্গীর দিকে তাকিয়ে বললো… সাব্বাস !ওই দিকে দেখো… তমাল ঘোড়ার ছায়াটার দিকে আঙুল তুলে দেখলো।

তিনজনে দেখলো যখন ঘুরিয়েছিল মূর্তিটাকে… তখন লম্বা একটা ছায়া পড়েছিল তার… চাঁদ যতো উপরে উঠেছে… ছায়াটা ছোট হয়ে গেছে।

গার্গী বললো… কিন্তু তাতে কী?

তমাল বললো… ছায়াটাকে ভালো করে লক্ষ্য করো… কী মনে হচ্ছে?

কুহেলি প্রায় চেঁচিয়ে উঠলো…।ওঃ গড…। ছায়াটাকে দেখতে অনেকটা কলসির মতো লাগছে তমালদা !!!

তমাল বললো রাইট…। ঘড়িতে ১১।৪০ বাজে… তমাল বললো…। ঠিক রাত বারোটায়… রাত আর চাঁদ এর মধ্য বয়সে ওই কলসি আকৃতির ছায়া যেখান টায় নির্দেশ করবে… সেখানেই ” মাথা খুঁড়তে “… মানে মাটি খুঁড়তে হবে আমাদের।

এর পরের ২০ মিনিট তিনজনের কাছেই ২০  বছরের মতো লম্বা মনে হলো… সময় যেন কাটতেই চায় না… ঘড়ির কাঁটা যেন একই জায়গায় আটকে গেছে। তমাল একটার পর একটা সিগারেট শেষ করে যাচ্ছে উত্তেজনায়।

গার্গী আর কুহেলি যেন কথা বলতেই ভুলে গেছে। ঘড়িতে যখন ঠিক ১২টা বাজলো…ওরা উঠে ঘোড়ার কাছে এলো। তিনজনেরই হৃদপিন্ড ভীষণ জোরে বীট করছে। ঘোড়ার ছায়াটা চাঁদ এর একটা বিশেষ অবস্থানের জন্য একটা নির্দিষ্ট জায়গায় ঠিক একটা কলসির আকার নিয়েছে। সময় নষ্ট না করে তমাল একটা কাঠি জোগাড় করে ছায়া-কলসিটাকে একটা  বৃত্ত এঁকে ঘিরে ফেললো। তারপর গার্গীকে বললো… তোমাদের বাড়িতে কোদাল টাইপের কিছু আছে?

গার্গী বললো… হ্যাঁ আছে… কলঘরের কোনায় রাখা আছে।

তমাল গার্গীকে সেটা আনতে বললো। গার্গী কোদাল নিয়ে এলে তমাল কাঠি দিয়ে আঁকা বৃত্তটার ভিতর থেকে নুড়ি পাথর সরাতে শুরু করলো। অনেক যুগ চাপা পরে থাকার জন্য উপরের আলগা পাথর সরানোর পরও চাপ বাঁধা মাটির স্তর দেখতে পেলো তমাল।

 বৃত্তটা বেশি বড় না… ফুট চারেক চওড়া হবে। সে কোদাল দিয়ে মাটির স্তর কাটতে লাগলো। ৬/৭ ইঞ্চি নীচে শক্ত কিছুর সাথে কোদালের সংঘর্ষের শব্দ শুনলো তিনজনই। গার্গী আর কুহেলি ঝুঁকে পড়লো তমালের উপর, এখনই কোনো সোনার কলসি উঠে আসবে সেই অপেক্ষায়। মোটামুটি মাটি সরিয়ে কলসি পেলো না তমাল…

পেলো একটা বড়সড় মার্বল পাথর এর টাইল। পাথরটার উপর থেকে সম্পূর্ন মাটি সরিয়ে পরিস্কার করে ফেললো তমাল। ১৬ স্কোয়ার ফুট এর মতো পাথরটা। মাঝখানে একটা গর্ত মতো… মাটি ঢুকে বন্ধ হয়ে আছে। কাঠি দিয়ে খুঁচিয়ে পরিস্কার করতেই তমাল দেখতে পেলো একটা লোহার আংটা, জং ধরে আছে। আংটাটা উঁচু করে টেনে দেখলো তমাল, পাথরটা ভীষণ ভারী… একটুও নাড়াতে পারলো না সে।

গার্গী আর কুহেলিকে বললো, ঘোড়ার পায়ের ভিতর থেকে বাঁশটা নিয়ে আসতে। তারপর আংটার ভিতর বাঁশ ঢুকিয়ে এক প্রান্ত ধরে তিনজন মিলে উঁচু করতে চেষ্টা করলো। তবু একটুও নাড়াতে পারছেনা ওরা। তমালের পকেটে কাজের সময় একটা ফোল্ডিং পকেট নাইফ সব সময় থাকে।

সেটা বের করে তমাল পাথর তার সাইড গুলো থেকে খুঁচে খুঁচে মাটি আর পাথর সরিয়ে দিলো। তারপর আবার বাঁশ এর এক প্রান্ত উঁচু করতেই নড়ে উঠলো পাথরটা। অজানা এক কৌতুহলে তিনজনের চোখ গুলো জ্বল জ্বল করছে।

রীতিমতো ঘেমে একসা হয়ে গেলো গার্গী কুহেলি আর তমাল পাথরটাকে পুরোপুরি সরাতে। পাথরের নীচে ইট বাঁধনো একটা চাতাল দেখা গেলো… তার ভিতর ছোট আরও একটা পাথর রয়েছে চৌকো। সেটাতেও আংটা লাগানো। এবারে আর বাঁশ ব্যবহার করতে হলো না। তিনজন মিলে টান দিতেই উঠে এলো পাথরটা… আর বেরিয়ে এলো কালো চারকোনা একটা গর্ত…

তমাল টর্চ জ্বেলে তার ভিতর আলো ফেলতে দেখতে পেলো ধাপে ধাপে সিঁড়ি নেমে গেছে নীচের দিকে…, তমালের হৃদপিন্ড যেন গলায় আটকে যাবার মতো অবস্থা হলো এত দ্রুত লাফাচ্ছে সেটা…

গার্গী আর কুহেলি তমালের কাঁধ দুদিক থেকে এত জোরে খামছে ধরেছে… যে তাদের নখ গুলো বসে যাচ্ছে চামড়া কেটে। তমাল গর্তের মুখ থেকে সরে এলো ওদের দুজনকে নিয়ে। তারপর একটু দূরে মাটিতে বসে পড়লো।

কুহেলি অস্থির হয়ে তাড়া দিলো… কী হলো… চলে এলে কেন? নামবে না ভিতরে? উফফ্ফ তুমি কী করে এত শান্ত আছো তমালদা? আমি তো কৌতুহলে মরে যাচ্ছি একেবারে !

তমাল একটা সিগারেট ধরিয়ে টান দিলো… তারপর ধোঁয়া ছেড়ে বললো… আমারও কৌতুহল হচ্ছে ডার্লিং… কিন্তু তাড়াহুড়ো করতে নেই। ৩০ মিনিট পরে ঢুকবো ভিতরে।

কুহেলি এবার রেগে গেলো… তুমি আমাদের নিয়ে মস্করা করছো কিন্তু… ইছা করছে তোমার মাথাটা ফাটিয়ে দিই!

তমাল হাসতে লাগলো… বললো… আরে পাগলী… ১০০ বছর ধরে চোরা কুঠুরিটা বন্ধ পড়ে আছে… ভিতরে অনেক বিষাক্ত গ্যাস জমা হয়। সঙ্গে সঙ্গে ভিতরে নামলে তিনজনেই মারা পড়তে পারি। তাজা হাওয়া খেলতে দাও… বিষাক্ত গ্যাস থাকলে বেরিয়ে যাক… তারপর ঢুকবো।

কুহেলি বললো…ওহ্ তাই? জানতাম না গো… সরি তমালদা।

তমাল বললো… আরে ঠিক আছে, বুঝতে পারছিতো তুমি খুব উত্তেজিত হয়ে আছো…।

তারপর গার্গী কুহেলি আর তমাল গর্তটার দিকে তাকিয়ে অপেক্ষা করতে লাগলো। আধ-ঘন্টা মতো অপেক্ষা করার পর তমাল পরে থাকা একটা কাগজের টুকরো কুরিয়ে নিলো…। তারপর গর্তটার মুখে গিয়ে কাগজটাতে আগুন ধরিয়ে নীচে ফেলে দিলো।

কাগজটা অনেক নীচে পরে জ্বলতে লাগলো… সেই আলোতে তমাল দেখলো নীচে একটা রূমের মতো জায়গা রয়েছে। কিছুক্ষণ জ্বলার পরে কাগজটা নিভে গেলো। তমাল বললো… এবার নামা যেতে পারে… কাগজটা জ্বলছিলো মানে হলো নীচে অক্সিজেন আছে… বিষাক্ত গ্যাস থাকলে হয় কাগজটা দপ করে নিভে যেতো… অথবা দাউ দাউ করে জ্বলে উঠত… স্বাভাবিক ভাবে পুড়লো মানে নীচের পরিবেশ ভালই আছে… চলো নামা যাক। গর্তটা খুব একটা বড় নয়… একজন মানুষ একবারে নামতে পারে। সিঁড়ির ধাপ গুলো যদিও ভালই চওড়া।

টর্চটা জ্বেলে নিয়ে প্রথমে নামলো তমাল… তার একটা হাত ধরে রয়েছে গার্গী, আর গার্গীর হাত ধরে ধীরে ধীরে নামছে কুহেলি। গোটা ২০ সিঁড়ি পেরিয়ে এসে তারা ছোটমতো একটা রূমে পৌঁছালো। একটা ভ্যাপসা গন্ধে ভরে আছে ঘরটা।

এত দিন বন্ধ থাকার পরেও ধুলো খুব বেশি জমেনি নীচে। তিনজন সিঁড়ির শেষে এসে রূমের মাঝখানে দাঁড়ালো। কারো মুখেই কোনো কথা নেই… সবাই নিজের নিজের হার্ট বীট ফীল করতে পারছে… এমন অবস্থা। তমাল দেয়াল এর উপর টর্চ ফেললো… তারপর আলোটা পুরো ঘরটা পাক মেরে ঘুরিয়ে আনতে লাগলো।

ঘরটা নিশ্চয় জমিদারির গোপন কিছু রাখার জন্য বানানো হয়েছিল… অথবা ধন সম্পত্তি লুকিয়ে রাখার জন্য বানানো। মেঝেতে ভাঙ্গা চোড়া অনেক জিনিস ছড়িয়ে ছিটিয়ে আছে… কাল এর আঁচড়ে সবই এতই জীর্ণ যে আসল চেহারা কী ছিল তাদের, আজ আর বোঝা যায় না।

টর্চ এর আলো ঘুরতে ঘুরতে মেঝে থেকে ৩ ফুট মতো উপরে ছোট্ট একটা তাক এর মতো জায়গায় এসে থামল। তাক এর উপরে একটা ছোট্ট বাক্স রাখা… তার ঠিক পিছনেই পাথরে একটা কলসির ছবি খোদাই করা রয়েছে। বাক্সটার দিকে তাকিয়ে কুহেলি বিড়বিড় করলো… গুপ্তধন !!! আর গার্গীর মুখ থেকে অনেক্ষন চেপে রাখা উত্তেজনা দমকা হাওয়ার মতো বেরিয়ে এলো…ও মাই গড !!! তমাল এগিয়ে গিয়ে বাক্সটা তুলে নিলো।

ধুলো জমেছে বাক্সটার উপর… তবুও বুঝতে অসুবিধা হয়না একটা ধাতুর তৈরী নকশা কাটা বাক্স। সব চাইতে আশ্চর্য বিষয় বাক্সটাতে কোনো তালা মারা নেই। তমাল টর্চটা কুহেলির হাতে ধরিয়ে দিয়ে মেঝেতে হাঁটু মুড়ে বসে পড়লো।

গার্গী আর কুহেলি ঝুঁকে রয়েছে তমালের উপর। খুব আস্তে আস্তে বাক্সটা খুলল তমাল… ভিতরে মখমল এর একটা পুঁটলি বা থলি… যেমন পুঁটলি বা থলিতে আগেকার দিনে রাজা বাদশারা মোহর রাখতো। রঙটা এক সময় হয়তো লাল ছিল… আজ শুধু অনুমানে বোঝা যায় তার লালিমা।

পুঁটলির মুখে দড়ি বাঁধা… তমাল গীটটা খুলে নিজের হাতের তালুর উপর উপুড় করে দিলো পুঁটলি… ঝন্ ঝন্ শব্দে চকচকে হলুদ রংএর মোহর তার হাতে ঝরে পড়লো… আর চোখ ধাঁধিয়ে দিলো তিনজনের। কিছু মোহর মাটিতেও পড়ে গেলো,

তার ধাতব শব্দ মাটির নীচের বন্ধ কামরায় অনুরণন তুলে কানে যেন মধু বর্ষন করছে। গার্গী আর কুহেলির মুখ বিস্ময়ে হাঁ হয়ে গেছে। প্রায় গোটা ২০ মোহর…। তমাল মাটি থেকে কুড়িয়ে নিলো যে ক'টা পড়ে গেছিল। তারপর সেগুলো কে পুঁটলির ভিতর রেখে মুখে দড়ি বেঁধে দিলো।

কুহেলিকে দেখে মনে হচ্ছে সে একটু প্রাণ খুলে লাফিয়ে নিলে শান্তি পেত… আর গার্গীর চোখের কোনায় আনন্দের জল চিক্ চিক্ করছে… হয়তো এবার সে পড়াশুনাটা শেষ করতে পারবে।

তমাল যখন পুঁটলিটায় গিঁট মারতে ব্যস্ত ছিল… সে চোখের কোণা দিয়ে কিছু একটা নড়ে উঠতে দেখলো। তার ষষ্ঠ  ইন্দ্রিয় তাকে সতর্ক করলো… সঙ্গে সঙ্গে সে মাথাটা এক পাশে সরিয়ে নিলো… কিন্তু তার পরেও মনে হলো বাঁ দিকের কানের পিছনে কেউ গরম লোহা ঢেলে দিলো…। একটা মোটা ভারী লাঠি উপর থেকে তার কানের পিছন দিক ঘেষে কাঁধে নেমে এলো।

জ্ঞান হারাবার আগে তমাল দুটো জিনিস টের পেলো… আর একটা লাঠির বাড়িতে কুহেলির হাতের টর্চটা দূরে ছিটকে পড়লো… আর তার হাত থেকে মোহর এর থলিটা কেউ ছোঁ মেরে ছিনিয়ে নিলো… তারপর সব কিছু অন্ধকার হয়ে এলো চোখের সামনে… জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়লো তমাল মাটিতে…।!

তমালের মনে হলো সে দূরে কোনো স্বপ্ন রাজ্যে রয়েছে, কেউ দূর থেকে তার নাম ধরে ডাকছে, কিন্তু স্পষ্ট শুনতে পাচ্ছে না… তার শরীরটা এপাশ ওপাশ দুলছে। তমাল যেন উত্তাল ঢেউ এর সাগরে ছোট্ট একটা নৌকায় চিৎ হয়ে শুয়ে ভাসছে… ঝড় বইছে ভীষণ জোরে… তার শো শো শব্দে কানে তালা লেগে যাচ্ছে… হঠাৎ বৃষ্টি শুরু হলো… জলের ধারা তার চোখে মুখে ঝাপটা মারছে… কেউ তার নাম ধরে ডাকতে ডাকতে কাছে আসছে… আবার দূরে চলে যাচ্ছে।

আবার এক পসলা বৃষ্টি মুখে আছড়ে পড়তে চোখ মেললো তমাল। সমুদ্র, ঢেউ, ঝড়… বৃষ্টি… আস্তে আস্তে মিলিয়ে যেতে লাগলো… তার বদলে স্পষ্ট তার নামটা শুনতে পেলো নারী কন্ঠে। সব মনে পরে গেলো তমালের…

সে উঠে বসার চেষ্টা করতেই মাথায় আর ঘাড়ে অসহ্য যন্ত্রণা অনুভব করলো। গার্গী তার মুখে টর্চ জ্বেলে রেখেছে… সে হাত দিয়ে আলোটা আড়াল করে বললো, টর্চটা সরাও, আমি ঠিক আছি।

কুহেলি তার মুখে জলের ঝাপটা দিছিল… সে বললো… থ্যাঙ্ক গড ! তুমি ঠিক আছো তমালদা! ভীষণ ভয় পেয়ে গেছিলাম। তমাল হাত দিয়ে কান এর পিছনটা ডলতে ডলতে বললো… চলো এখন থেকে বেরোনো যাক।

গার্গী বললো… হাঁটতে পারবে তুমি? নাহলে আমার কাঁধে ভর দাও।

তমাল বললো… না না দরকার নেই… পারবো… তোমরা আগে আগে চলো। উঠে দাঁড়াতেই মাথাটা একটু টলে গেলো তমালের।ওদের বুঝতে না দিয়ে নিজেকে সামলে নিলো সে। তারপর আস্তে আস্তে দেয়াল ধরে ধরে বাইরে বেরিয়ে এলো গার্গী আর কুহেলির পিছু পিছু। উপরে এসেই খোলা আকাশ এর নীচে চিৎ হয়ে শুয়ে পড়লো তমাল। মুখে বাতাস লাগতেই বেশ আরাম লাগলো তার… বললো… একটু বিশ্রাম নিয়ে নি দাঁড়াও।

গার্গী বললো… একেবারে ঘরেই চলো…ওখানে গিয়ে বিশ্রাম নেবে।

তমাল বললো… না, তার আগে কয়েকটা কাজ করতে হবে। প্রথমেই তোমরা দেখো দুজন মিলে গর্তের মুখে ছোট পাথরটা চাপা দিতে পারো কী না?

কুহেলি বললো… থাক না… কাল নাহয় করা যাবে।

তমাল জোর গলায় বললো… না, এখনই বন্ধ করো। এখানে চোরা কুঠুরি আছে বাইরের কেউ জানলে উৎপাত হতে পারে।

অনেক টানা টনি আর ঠেলাঠেলি করে ছোট পাথরটা গর্তের মুখে বসিয়ে দিলো গার্গী আর কুহেলি।

তমাল বললো… বড় পাথরটা থাক…ওটা পরে করলেও হবে, আপাততও নুড়ি পাথর দিয়ে ছোট পাথরটা ঢেকে দাও। গার্গী কোদাল দিয়ে টেনে টেনে ঢেকে দিলো সেটা। তারপর তমাল বললো… চলো… ঘোড়াটাকে ঘুরিয়ে আগের অবস্থায় আনি।

আবার প্রতিবাদ করলো কুহেলি… তোমার এই শরীরে পারবে না করতে… থাক না তমালদা?

তমাল বললো… কাল গ্রাম এর লোক জন যদি দেখে জমিদার বাড়ির ঘোড়ার মুখ ৯০ ডিগ্রী ঘুরে আছে আর নীচে বড় একটা পাথর সরানো… কী অবস্থা হবে কল্পনা করতে পারো? মেলা বসে যাবে এখানে… টিভি চ্যানেল চলে আসাও অসম্ভব না। যতো কষ্টই হোক… ঘোড়াকে ঘরতেই হবে।

তিনজন মিলে একটু কষ্ট করতেই ঘোড়া আগের জায়গায় চলে এলো… এবার আর বেশি গোঁয়ার্তুমি করলোনা ঘোড়া। তারপর তিনজনে ঘরে চলে এলো। গার্গী আর কুহেলি দুজন মিলে তমালকে বেডে শুইয়ে দিলো।

তমাল বললো… সরি গার্গী… তোমার গুপ্তধন রক্ষা করতে পারলাম না… আমারই ভুল হয়েছে… আরও সতর্ক হওয়া উচিত ছিল।

গার্গী তাড়াতাড়ি বললো… না না… ঠিক আছে তমালদা… তুমি সুস্থ আছো এটাই অনেক। গুপ্তধন এর আশা তো আমি করিইনি… তুমিই প্রথম সেটা বলেছিলে। না হয় নাই বা পেলাম গুপ্তধন। ভাবব এ রকম কিছু ছিলই না… একটা দুঃস্বপ্ন ছিল সবটাই… দীর্ঘ নিঃশ্বাস ছাড়ল গার্গী…

তমালের চোখ এড়ালোনা সেটা।

কুহেলি বললো কথা পরে… আগে দেখি কতটা চোট লেগেছে তোমার। টিশার্টটা খুলে দিলো কুহেলি। বাঁ দিকের কান এর পিছনে অনেকটা রক্ত জমে আছে আর কাঁধের পেশী বেশ ফুলে লাল হয়ে আছে। কুহেলি টাওয়েল ভিজিয়ে এনে মাথার রক্ত পরিস্কার করে দিলো।

তমাল বললো… আমার ব্যাগে দেখো ফার্স্ট-এড কিট আছে…ওটা নিয়ে এসো।

গার্গী ব্যাগ থেকে ফার্স্ট-এড কিট নিয়ে এলে তমালের নির্দেশ মতো কুহেলি ক্ষত পরিচর্চা করে দিলো। তারপর কয়েকটা ওষুধ খেয়ে নিলো তমাল… একটা ঘুমের ওষুধ খেতেও ভুলল না।

কুহেলি বললো… কারা ছিল তমালদা?

তমাল একটু হেসে বললো… এখনো বুঝতে পারোনি?

কুহেলি দুদিকে মাথা নাড়লো… তারপর বললো অম্বরীশদা?

তমাল বললো, না, তৃষা বৌদি আর সৃজন। সস্তা উগ্র আতর মাখে তৃষা বৌদি… সেদিন আমার ঘরে আসার পরে গন্ধটা পেয়েছিলাম। আজ ছিনতাই করতে এসেও আতর লাগাতে ভোলেনি বৌদি… তমাল হাসতে লাগলো।

গার্গী বললো… ঠিকই বলেছো… বৌদি আতর ব্যবহার করে… আমারও কী যেন একটা সন্দেহ হচ্ছিল… কী যেন চেনা চেনা লাগছিল, তুমি বলার পরে এখন বুঝতে পারছি।

তমাল বললো… তোমার হাতে লাগেনি তো কুহেলি? তোমার টর্চ ধরা হাতে তো তৃষাই বাড়িটা মেরেছিল… আমার মাথায় মারে সৃজন, মেয়েদের হাতে এত জোর হয়না।

কুহেলি বললো… না… বাড়িটা টর্চ এর উপরে পড়েছিল। ভাগ্যিস এল.ই.ডি টর্চ… তাই নষ্ট হয়নি। নাহলে অন্ধকারে আরও বিপদে পরতাম।

তমাল বললো… ” ভয় পেয়ো না অন্ধকারে/ ফুটবে আলো চন্দ্র হারে / কনক প্রভায় ভরাও জীবন, সঠিক শ্রম আর কাজে/ দুয়ার খুলে বাইরে এসো… দাঁড়াও জগৎ মাঝে।”…। এত কষ্টের মাঝেও তমাল গুপ্তধন এর সূত্র কবিতা আওড়াচ্ছে দেখে গার্গী আর কুহেলি হেসে ফেললো।

তারপর কুহেলি বললো… তমালদা… তৃষা আর সৃজন তাহলে পালিয়েই গেলো? আমরা এত কষ্ট করলাম আর মজা করবে ওরা?

চোঁয়াল শক্ত হয়ে গেলো তমালের… বললো… কোথায় পালাবে? শুধু গুপ্তধন ছিনতাই করেনি ওরা… তমাল মজুমদার এর মাথায় লাঠির বাড়ি মেরেছে… পৃথিবীর শেষ সীমানা থেকে হিড়হিড় করে টেনে আনবো ওদের। ভেবো না… যাও ঘুমিয়ে পরো… আমার ভীষণ ঘুম পাচ্ছে…

কুহেলি আর গার্গী দুজন এ আলাদা আলাদা করে তমালের কলাপে চুমু খেলো… তারপর গুড নাইট বলে নিজেদের ঘরে চলে গেলো।

★★★★★★★★★★★★★★
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#13
কপালের উপর কোমল একটা স্পর্শে ঘুম ভাঙলোো তমালের। চোখ মেলতেই দেখলো শালিনী দাঁড়িয়ে আছে তার মাথার কাছে… আর পরম মমতায় হাত বুলিয়ে দিচ্ছে কপালে।

আরে শালী… তুমি কখন এলে… বলতে বলতে উঠে বসার চেষ্টা করতেই কাঁধে ব্যথা অনুভব করলো তমাল।

মুখটা একটু বিকৃত হয়ে গেলো তার। তবে কাল রাতের তুলনায় ব্যথাটা অনেক কম… একটু আড়ষ্ট ভাবই বেশি।

তাড়াতাড়ি শালিনী তাকে আবার শুইয়ে দিলো… বললো… শুয়ে থাকুন বস্… উঠতে হবে না।

তমাল বললো… আরে তুমিও এমন বলছ শালী? তুমি তো আমাকে ভালো মতোই চেনো… এটুকু আঘাত আমাকে কাবু করতে পারবে না। বিকালেই ফিট হয়ে যাবো… দাও হাতটা দাও… উঠে বসি।

শালিনী হাত বাড়িয়ে দিলো… সেটা ধরে তমাল উঠে বসলো… তারপর দুটো হাত সামনে বাড়িয়ে দিলো। শালিনীর মুখটা উজ্জ্বল হয়ে উঠলো… সে তমালের আলিঙ্গন এর ভিতর নিজেকে সঁপে দিলো।

তমাল বললো… মিস ইউ শালী…

শালিনী জবাব দিলো… মিস ইউ টূ বস্… মিস ইউ ব্যাডলী বস্…

পুনর্মিলন শেষ… এবার জলদি ফ্রেশ হয়ে নাও… জল-খাবার রেডি…বলতে বলতে ঘরে ঢুকলো কুহেলি।

তমাল আস্তে আস্তে উঠে পড়লো। শালিনী তার সঙ্গে নীচের কলঘর পর্যন্ত এলো… তার চলে যাবার লক্ষন নেই দেখে তমাল বললো… আরে ইয়ার, ছেলেদেরও বাথরুমে একটু প্রাইভেসি দরকার হয় !
শালিনী চোখ মেরে বললো… বৌ এবং শালীর কাছে দরকার হয়না। তা ছাড়া নিজের যন্ত্রপাতি অন্যের হাতে ছেড়ে গেছিলাম… ঠিকঠাক আছে কী না চেক করতে হবে না?

তমাল ঘুষি পাকিয়ে একটু এগিয়ে আসতেই শালিনী হাসতে হাসতে চলে গেলো।

আআআহ ! ফার্স্ট-ক্লাস…! চা এ চুমুক দিয়ে খুশি প্রকাশ করলো তমাল। ঘরে তখন সবাই উপস্থিত।

শালিনী বললো… এত কান্ড কিভাবে হলো বস্? আপনি তো এত অসাবধান হন না?

তমাল বললো… আসলে এবারে মাথাটা এত খাটাতে হচ্ছিল যে সব দিকটা গুছিয়ে চিন্তা করতে পারিনি। তা ছাড়া তুমি সঙ্গে থাকলে এটা হতো না, গার্গী আর কুহেলি এরকম পরিবেশে কাজ করতে অভ্যস্ত নয় তো… তাই একটু বেশি ফাঁক রয়ে গেছিল প্ল্যানিং এ।

শালিনী বললো… আপনার কাছে ফোনে ভাসাভাসা শুনেছি… প্লীজ পুরো ব্যাপারটা আমাকে একটু ডিটেইলসে বলুন না বস্?

তমাল চা শেষ করে একটা সিগারেট ধরিয়ে আরাম করে বসে প্রথম থেকে শেষ পর্যন্ত সব শালিনীকে গুছিয়ে বললো।

খুব মন দিয়ে শুনলো শালিনী… গার্গী আর কুহেলিও… তমালের কথা শেষ হলে কুহেলি বললো, কিন্তু লাভ কী হলো? চুদে মরলো হাঁস… আর ডিম খেলো দারোগা !

কুহেলির কোথায় সবাই এক সাথে হেসে উঠলো।

তমাল বললো… দারোগা ডিমটা এখনো খেলো কোথায়? সবে তো হাঁস এর পাছার নীচ থেকে নিয়েছে…ও ডিম হজম করতে পারলে তো? হাঁস এর ডিম আবার হাঁস এর কাছেই ফিরে আসবে জলদি। কিন্তু আমি ভাবছি… জমিদাররা কী ছুঁচো মেরে হাত গন্ধ করে?

কুহেলি, শালিনী আর গার্গী কেউই কথাটার মানে বুঝতে পারলো না।
গার্গী বললো… মানেটা বুঝলাম না তমালদা।

তমাল বললো…১০০ বছরের উপর ধরে একটা কবিতা বংশ পরম্পরায় হাত বদল হয়ে আসছে অত্যন্ত সাবধানতার সঙ্গে…। সূত্রটার মানে বুঝতে কাল ঘাম ছুটে যাচ্ছে… এত ভারী ভারী পাথর ঠেলাঠেলি করে সরাতে হচ্ছে… সঠিক সময় আসে মাসে মাত্র ৪ দিন… এত সব কান্ড করার পর পাওয়া গেলো কী? না গোটা ২০ মোহর !

তোমাদের মনে হয়না যে পর্বত এর মুষিক প্রসব হলো এটা? মানছি আজকের দিনে ওই ২০টা মোহর এর মূল্য লাখ ৪/৫ টাকা হতে পারে। কিন্তু যে সময়ে জিনিস গুলো রাখা হয়েছিল… তখনকার দিনের এক অতুল ঐশর্য্যশালী জমিদার পরিবারের কাছে সেটা ছিল নগন্য। তারা হয়তো বাইজীকে এর চাইতে বেশি মোহর ছুঁড়ে দিতো।

তাহলে প্রশ্ন হলো এই সামান্য সম্পদ এর জন্য এত ঢাকঢাক গুড়গুড় এর কী প্রয়োজন ছিল? মোহরের দাম যা… তার চাইতে লুকিয়ে রাখার কৌশল করতেই তো বেশি খরচা হয়েছিল?

কুহেলি বললো… হয়তো গার্গীদের কোনো বুদ্ধিমান পূর্বপুরুষ আন্দাজ করেছিল যে একদিন তারা এত অভাবে পরবে যে এই সামান্য সম্পদই তখন অনেক মনে হবে?

তমাল বললো… হ্যাঁ হতে পারে, তোমার কথা যদি ঠিকও ধরে নি… তাহলে যে এগুলো লুকিয়েছিল… সে তো আর গরিব ছিল না? তাহলে এই সামান্য সম্পদ কেন লুকালো? সে তো আরও বেশি লুকাতে পারতো… কারণ তার সে সামর্থ ছিল।

তমাল কথা বন্ধ করতে ঘরের ভিতর পিন-পতন নিরবতা নেমে এলো… কেউ কোনো কথা বলতে পারলো না। অনেক পরে শালিনী বললো… তার মনে বস্ আপনি বলছেন এটা আসল গুপ্তধন না? এটা রাখা হয়েছিল চোরদের ধোকা দিতে? আসল গুপ্তধন এর মূল্য আরও অনেক বেশি?

তমাল আস্তে আস্তে উপর নীচে মাথা নাড়লো… তারপর বললো… যতক্ষন না একটা রত্ন খচিত চন্দ্রহার পাচ্ছি আমি… আসল গুপ্তধন পেয়েছি বলতে পারছি না…। ” ভয় পেয়ো না অন্ধকারে… ফুটবে আলো চন্দ্র হারে “।

বাচ্চা একটা মেয়ের মতো কুহেলি লাফিয়ে লাফিয়ে সারা ঘরে ঘুরে বেড়াতে লাগলো… আর বলতে লাগলো…ওরে গার্গী… শোন শোন… তোর খারাপ দিন এবার চিরদিন এর মতো ঘুচে যাবে… উফফ্ফ ভাবতেই পারছি না… বিশাল এক চন্দ্রহার পরে গার্গী বিয়ের পিঁড়িতে বসছে… আহা আহা… কী মনোরম দৃশ্য… তারপর গলা ছেড়ে গাইতে লাগলো… ” তোরা যে যা বলিস ভাই, আমার চন্দ্রহারটা চাই…”।

তমাল আর শালিনী কুহেলির কান্ড দেখে মুচকি মুচকি হাসছে… আর গার্গী লজ্জায় লাল হয়ে কুহেলিকে ধমক দিলো… এই তুই থাম তো !

নাচ থামিয়ে কুহেলি বললো… তাহলে আর দেরি কেন? চলো সবাই মিলে গুপ্তধন উদ্ধার করে নিয়ে আসি?

তমাল বললো…ওটাই মুস্কিল… সেটা যে কোথায় আছে এখনো জানিনা। এক ফুঁ এ প্রদীপ নিভিয়ে দেবার মতো কালো হয়ে গেলো কুহেলির মুখ। ধপাস্ করে বসে পরে বললো…ওহ্ !

দুপুরে খাওয়া দাওয়া শেষ হলে তমাল নিজের ঘরে বসে শালিনীর সঙ্গে কথা বলছিল… এমন সময় গার্গী আর কুহেলি ঢুকতে শালিনী চোখ পাকিয়ে বললো…। যাওওও ! আমি ১০ দিন পিছিয়ে আছি… এখন আর কাউকে ভাগ দেবো না !

কুহেলি বললো… ইল্লি!… আমি নিয়ে এলাম মানুষটাকে… এখন অসুস্থ… আর আমি বাঘিনীর কাছে তাকে রেখে যাবো? তা হবে না।

তমাল বললো… আরে যাও যাও ঘুমিয়ে নাও, আজ সপ্তম দিন… আজকের ভিতর খুঁজে বের করতে হবে গুপ্তধন মনে আছে তো? রাত জাগতে হতে পারে।

কুহেলি মুখ বেঁকিয়ে শালিনীকে বললো… হ্যাঁ ! যাচ্ছি আমরা… তুমি বরং এখন সুপ্ত-ধোনটা খুঁজে বের করো… চল গার্গী… ধুপ্ ধাপ পা ফেলে চলে গেলো কুহেলি আর গার্গী। শালিনী বিছানায় উঠে তমালের পাশে শুয়ে পড়লো তাকে জড়িয়ে ধরে।

তমাল একটা হাত দিয়ে তাকে বুকে টেনে নিলো। তারপর শালিনী টিশার্ট সরিয়ে তমালের চওড়া বুকে মুখ ঘষতে লাগলো।

তমাল বললো… বুঝলে শালী, সূত্রটার ভিতর কিছু মিসিং লিঙ্ক আছে, কিছুতে ধরতে পারছি না সেগুলো।

শালিনী বললো… যেমন?

তমাল বললো… গুপ্তধন যে ওই টুকু নয়… সেটা তো আমরা বুঝতেই পারছি। কিন্তু আছেটা কোথায়? ওই ঘরে তো কিছুই দেখলাম না যেখানে গুপ্তধন থাকতে পারে। তাহলে কোথায় আছে? সব চাইতে কঠিন হলো লাস্ট পারাটা কিছুতেই বুঝতে পারছি না… ” পূর্ণিমা আর অম্ানিশা/ একই শশির দুটি দশা /উল্টো সোজা দুইই সঠিক… দুটো থেকেই শিক্ষা নাও/ ডাইনে এবং বাঁয়ে ঘুরে সঠিক লক্ষ্যে পৌঁছে যাও।"… কী বোঝাতে চেয়েছে এখানে?

শালিনী বললো… পূর্ণিমা-অম্ানিশা মানে অম্াবস্যা… উল্টো-সোজা… ডাইনে-বাঁয়ে… এগুলো থেকে একটা জিনিস পরিস্কার… দুবার দুটো আলাদা বা বিপরীত দিকে খুঁজতে হবে। আচ্ছা বস্… ঘোড়াটা কোন দিকে ঘুরিয়েছিলেন?

তমাল হাসলো… বললো এই জন্যই তোমাকে এত ভালোবাসি শালী… ঠিক ধরেছ তুমি… একদম ঠিক… আর তুমি যেটা ভাবছ, আমিও সেটাই ভেবেছি। কিন্তু মুস্কিল হলো… আমরা ঘোড়াটা ডান দিকে ঘোরানোর আগে ভুল করে বাঁ দিকেই চেষ্টা করেছিলাম। এক চুলও নাড়াতে পরিনি ওটাকে।

শালিনী বললো… ভাবুন বস্… ভাবুন… আমি এসে গেছি… এবার ঠিক সমাধান হয়ে যাবে… চিন্তা করুন… !!

শালিনী মুখ ঘষে ঘষে নীচের দিকে নেমে গেলো… পৌঁছে গেলো তমালের বাঁড়ার কাছে। এতক্ষণ শালিনীর বুকে মুখ ঘষার জন্য সেটা আর ঘুমিয়ে নেই… আবার পুরো জেগেও ওঠেনি। বেশি মদ খাওয়া মাতাল এর মতো আধ-জাগরণে আছে।

শালিনী তমালের পাজামা খুলে নামিয়ে দিলো। তমাল বাঁড়ার দায়িত্ব শালিনীর হাতে ছেড়ে দিয়ে গভীর চিন্তায় ডুবে গেলো। শালিনী প্রথমে অনেক্ষন ধরে বাঁড়াটা শুঁকলো… মুন্ডি থেকে চামড়া নামিয়ে নাকের ফুটোর সাথে ঘষছে… বাঁড়ার গন্ধে তার নাকের পাটা ফুলে উঠছে উত্তেজিত হয়ে।

চোখে ঘোর লেগে গেলো শালিনীর… ঢুলু ঢুলু চোখে বাঁড়াটা ধরে নিজের সমস্ত মুখের সাথে ঘষে যাচ্ছে। শালিনীর গরম নিঃশ্বাস এর তাপে বাঁড়াটা পুরো ঠাঁটিয়ে গেলো। শালিনী বাঁড়া ধরে চাপ দিতেই মুন্ডির ফুটো দিয়ে মুক্তোর দানার মতো এক ফোটা রস বেরিয়ে গড়িয়ে না পরে জ্বলজ্বল করতে লাগলো। শালিনীর মুখ থেকে শীৎকার বেরিয়ে এলো… আআআআহ !

তারপর জিভটা সরু করে মুক্তো বিন্দুটা তুলে নিলো জিভে। চোখ বুজে সেটার স্বাদ নিলো সে, মুখে আওয়াজ করছে উমমম্ উমমম্ অম্্ অম্্ করে। তারপর চুমু খেলো বাঁড়ার মাথায়। মুন্ডি থেকে চামড়া নামিয়ে খুব আস্তে আস্তে কিন্তু চেপে চেপে জিভ ঘষতে লাগলো শালিনী।

তার খসখসে গরম ধারালো জিভের ছোঁয়া পেয়ে বাঁড়াটা কেঁপে কেঁপে উঠছে। যেভাবে আমরা খোসা ছাড়িয়ে কলাতে কামড় দি… শালিনী বিশাল এক হাঁ করে প্রায় অর্ধেক বাঁড়া মুখে ঢুকিয়ে নিলো। তারপর ঠোঁট দিয়ে বাঁড়ার ডান্ডাটা চেপে ধরে মুখটা উপর নীচে করতে লাগলো।

তার মুখের ভিতরে বাঁড়াটা চামড়া থেকে খুলছে বন্ধ হচ্ছে। শালিনী সেইভাবে মুখে বাঁড়া ঢুকাচ্ছে, বের করছে আর জিভ দিয়ে মুন্ডির গোড়ার খাঁজটা চাটছে। সে জানে এটা করলে তমাল ভীষণ উত্তেজিত হয়।

হলোও তাই… তমাল একটা হাত বাড়িয়ে তার মাথাটা বাঁড়ার উপর চেপে ধরলো, আর কোমর উঁচু করে করে মুখে ছোট ছোট ঠাপ দিতে লাগলো। শালিনী এবার চোঁ চোঁ করে চুষতে শুরু করলো বাঁড়াটা। শালিনীর একটা গুণ হলো প্রথম থেকেই তাড়াহুড়ো করে না… প্রায় স্লো মোশনে শুরু করে আস্তে আস্তে গতি বাড়িয়ে তোলে।

এখন তমালের বাঁড়া প্রায় তার গলা পর্যন্ত ঢুকছে বেরোচ্ছে। একটা হাত দিয়ে সে বিচি দুটোকে চটকাতে শুরু করলো। তমালও অন্য হাতটা দিয়ে শালিনীর অসাধারণ মাই দুটোর একটা ধরে টিপতে শুরু করলো। সালোয়ার এর ভিতর ভিজতে শুরু করলো শালিনী।

দুজনেই গতি বাড়িয়ে চূড়ান্ত অবস্থায় পৌঁছে গেলো। তমাল জোরে জোরে ঠাপ দিচ্ছে শালিনীর মুখে এক হাতে চুল খামছে ধরে… ফচ্ ফচ্ ফচাৎ ফচাৎ আওয়াজ হচ্ছে মুখের ভিতর, আর শালিনী অম্ অম্ অম্ অম্ অম্ অম্ আওয়াজ করে মুখ চোদা উপভোগ করতে করতে ভীষণ জোরে বাঁড়াটা চুষে চলেছে। অল্প সময় এর ভিতর তমালের মাল বেরনোর জন্য তাড়াহুড়ো করতে লাগলো।

শালিনী যেন কিভাবে আগে থেকেই টের পেয়ে যায় যে তমালের খসবে এবার। সে বাঁড়াটাকে গলার ভিতর ঢুকিয়ে নিয়েছে প্রায়। বড় বড় কয়েকটা ঠাপ দিয়ে তমাল গলগল করে বিচি শূন্য করে মাল ঢেলে শালিনীর মুখ ভরিয়ে দিলো। শালিনী মুখের ভিতর বাঁড়াটাকে ঢুকিয়ে রেখে শেষ বার পর্যন্ত কাঁপতে দিলো সেটাকে। তমাল বাঁড়াটা বের করে নিতেই শালিনী একবার হাঁ করে তমালকে দেখলো সাদা ঘন ফ্যাদায় তার মুখ ভর্তি হয়ে গেছে।

এক মুখ গরম মাল গিলে ফেললো সে। তারপর বললো… উহহ্ এক কলসি ঢাললেন বস্। এত জমলো কিভাবে? গার্গী আর কুহেলি তো দেখছি খালি করতে পারেনি বেশি।

তমাল হাসলো তার কথা শুনে। শালিনী বাড়ায় লেগে থাকা মাল গুলো চেটে সাফ করছে… তখন তমাল বললো… কী বললে তুমি? এক কলসি? তুমিও সেই কলসিতেই এলে? এই রহস্যটায় বারবার কলসি আসছে কেন বলতো? কলসির একটা বড় ভূমিকা রয়েছে বুঝলে শালী… কাক এর ছবিতে কলসি… ঘোড়ার ছায়াতে কলসি… আর… আর… কোথায় যেন… কোথায় যেন… উফফ্ফ আর একটা কোথায় দেখেছি যেন কলসি… মনে পড়ছে না… কোথায়… কোথায়… কোথায়… ইসসসসসসস! 

মনে পড়েছে…! মোহর গুলো যেখানে রাখা ছিল, সেই তাকটার পিছনে কলসি খোদাই করা একটা পাথর বসানো আছে।ওখানে ছিল একটা বাক্স… তাহলে পাথরে কলসি খোদাই করা কেন? শালী…ওই খানেই আছে সমাধান এর আসল সূত্র… ইউ আর গ্রেট শালিনী… উমম্মাহ্…! শালিনীকে বুকে টেনে তার ঠোঁটে একটা লম্বা চুমু খেলো তমাল।

শালিনী তমালের কোমরের দুপাশে হাঁটু রেখে তার পেট এর উপর বসলো… তারপর কামিজটা খুলে ফেললো নিজেই। ব্রাটা ঠেলে উঁচু করে একটা মাই এগিয়ে দিলো তমালের মুখের সামনে। তমাল বললো… অসুস্থ বলে দুধ খাওয়াচ্ছো নাকি?

শালিনী হেসে ফেললো… তারপর বললো… হুমমমমম্ !

তমাল বললো, কিন্তু খালি বোতল চুষলে কী শরীর ভালো হবে?

কুহেলি বললো… অনেক সময় অসুস্থ বাচ্চা কে খালি ফীডিংগ বোতল চুষিয়ে শান্ত করতে হয়… জানেন না?

তমাল মুখটা ব্যাজার করে বললো… এটা কিন্তু ঠিক হলোনা… একটু আগে আমি রসমালাই খাওয়ালাম, আর এখন তুমি আমাকে খালি বোতল চোষোবে?

শালিনী চোখ মেরে বললো… এটা বোতল না… আমি তো মাইক্রো-ওভেন এর প্লাগটা গুঁজছি… নীচে আপনার জন্য রান্না চাপিয়েছি বস্… একটু চুষলেই রেডি হয়ে যাবে… তখন পেট ভরে খেতে পারবেন।

তমাল বললো…ওয়াও… জলদি গরম করো… খুব খিদে পেয়ে গেছে…

শালিনী বললো… সেই জন্যই তো প্লাগটা আপনার মুখে গুঁজছিলাম।

তমাল হাঁ করে শালিনীর… মাইটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো। অন্য মাইটা তখনও ব্রা এর ভিতর… তমাল ব্রা সমেত সেটা টিপতে লাগলো। ইইসসসসসশ আআহ আআহ ঊহ… কতদিন পরে… উফফ্ফফ চুষুন বস্… কী আরাম ঊঊঃ… বলে উঠলো শালিনী।

তমাল তার ব্রাটা খুলে দুটো মাই বের করে নিলো। তারপর পালা করে একবার ডান একবার বাঁ দিকের মাই চুষছে… শালিনী তমালের চুলের ভিতর হাত ঢুকিয়ে মাথাটা নিজের মাই এর সঙ্গে চেপে ধরলো।


শালিনীর বুকের সুন্দর মিষ্টি গন্ধটা মাতাল করে তুলছে তমালকে। তমালের বাঁড়াটা আবার ঠাঁটিয়ে উঠলো… আর শালিনীর পাছায় গুঁতো মারতে শুরু করলো। শালিনী বললো… ইসসসসশ আপনি এক্সট্রা চার্জ দিচ্ছেন বস্, আপনার খাবার আরও জলদি রেডি হয়ে যাচ্ছে… সে হাত বাড়িয়ে তমালের বাঁড়াটাকে নিজের পাছার নীচে ঢুকিয়ে নিয়ে কোমর দুলিয়ে ঘষতে শুরু করলো।

তমাল মাই চুষতে চুষতে আলতো কামড় দিচ্ছে শালিনীর বোঁটায়, বোঁটা গুলো ভীষণ শক্ত হয়ে গেছে তার। শালিনী সুখে পাগল এর মতো শীৎকার দিচ্ছে… আআহ আআহ বস্… এই কদিন কী যে মিস করেছি আপনাকে… রাতে ঘুমই হচ্ছিলোনা ঠিক মতো… আপনার কথা ভেবে রাতে ২/৩ বার খেঁচতে হতো… তারপরে ঘুম আসতো… উফফ্ উফফ্ফ আআহ… আরও জোরে চুষুন বস্… কী যে ভালো লাগছে ঊহ ঊহ আআআহ…। তমাল শালিনীর গুদে একটা হাত দিয়েই বুঝলো রসে ভিজে একসা হয়ে গেছে… সে বললো… রান্না তো হয়ে গেছে মনে হয়… এবার খেতে পারি?

শালিনী বললো… ইসসস্ আআআহ… আপনার জন্যই তো সাজিয়ে রেখেছি… খান বস্… পেট ভরে খান…। শালিনী তমালের পেট থেকে উঠে গলার কাছে চলে এলো… তারপর নিজের দুটো হাত দিয়ে গুদটা টেনে ফাঁক করে ধরলো তমালের মুখের সামনে।

আআআহ… ভীষণ উত্তেজক গন্ধটা তমালের নাকে আসছে আর শরীরের তাপমাত্রা দ্রুত বাড়িয়ে তুলছে। বুকের উপর পাছা চেপে বসতে তমালের কাঁধের ক্ষত জায়গায় বেশ ব্যথা লাগছে… কিন্তু সে পাত্তা দিলো না… জিভটা বের করে গুদে সুড়সুড়ি দিতে লাগলো শালিনীর। উফফ্ উফফ্ আআহ বস্…

আপনি পাগল করে দিচ্ছেন… প্লীজ জিভটা ঢুকিয়ে দিন…অনেক দিন উপোষ করে আছে…ওটাকে নিয়ে আর খেলবেন না প্লীজ… সহ্য করতে পারছি না… কাল থেকে আপনার খুশি মতো খেলবেন… আজ ওকে শান্ত করে দিন… ঊওহ্ বস্… জিভটা ঢুকিয়ে দিন ভিতরে… বলতে বলতে গুদটা তমালের মুখের সাথে চেপে ধরে রগড়াতে লাগলো শালিনী।

তমালেরও মায়া হলো… সে জিভটা ঢুকিয়ে দিলো শালিনীর ১০ দিনের উপোষী গুদের ভিতর। তারপর ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো। ৪৪০ ভোল্ট এর শ্যক লাগলো শালিনীর শরীরে… সে তমালের চুল খামছে ধরে গুদটা আরও এগিয়ে দিলো আর শরীরটা কে পিছনে হেলিয়ে দিলো।

গুদটা পুরো মেলে গিয়ে ফাঁক হয়ে গেলো। তমাল অনায়াসে সেটার ভিতর জিভ ঢোকাতে বের করতে লাগলো… আর জিভ দিয়ে চেটে চেটে শালিনীর গুদের রস খেতে লাগলো। সত্যিই অন্য দিনের তুলনায় আজ অনেক বেশি রস ছাড়ছে শালিনীর গুদ।

তমাল যতো চাটছে… তত রস বেরোচ্ছে। ক্লিটটা চুষতে চুষতে দুহাতে চিতিয়ে দেওয়া মাই চটকাচ্ছে তমাল মাঝে মাঝে। শালিনীর পক্ষে আর গুদের জল ধরে রাখা সম্ভব হলোনা…। আআহ আআহ আসছে বস্ আমার আসছে… খান বস্ মন ভরে খান… ঢালছি আপনার মুখে… ঊহ ঊহ… শুধু আপনার জন্য বস্… শুধু আপনার জন্যেই আমার সব কিছু… আহহ আহ আআহ জোরে… আরও জোরে চাটুন বস্… ইসসস্ ইসসস্ ইসস্ হ্যাঁ হ্যাঁ, আরও জোরে… জিভ চোদা দিন বস্…ওহ্ওহ্ অফ অফ আআহ হছ… ঊঊঃ… ইককককক্… ঊঊম্মগগঘ… আআক্কখ…উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্……!!! তমালের মুখটা প্রায় ফাঁক করা গুদে ঢুকিয়ে নিয়ে ঠাপ দিতে দিতে লম্বা সময় ধরে গুদের জল খসালো শালিনী…! গুদের খাবি খাওয়া যখন বন্ধ হলো… মুখ দিয়ে একটা ভীষণ তৃপ্তির শব্দ করে তমালের উপর শুয়ে পড়লো শালিনী।

তমাল চেটে পুটে শেষ বিন্দু পর্যন্ত তার গুদের রস সাফ করে দিলো। কিছুক্ষণ তমালের বুকে শুয়ে বিশ্রাম নিয়ে আবার পিছিয়ে এলো শালিনী। তমালের বাঁড়াটা একটু আগেও ঠাঁটিয়ে ছিল… অপেক্ষা করতে করতে সবে নরম হয়ে শুয়ে পড়তে শুরু করেছিল… শালিনী সেটা ধরে নিজের গুদের সঙ্গে ঘষতে শুরু করলো।গরম রসালো গুদের ছোঁয়া পেয়ে বাঁড়া মত বদলালো… শুয়ে পড়ার বদলে আবার দাঁড়িয়ে গেলো।

শালিনী গুদের ফাটল বরাবর লম্বা করে ঘষছে। এই কয়েকদিন শেভ করার সময় পায়নি বোধ হয় শালিনী… গুদে অল্প অল্প বাল গঁজিয়েছে… সেগুলোতে বাঁড়ার মুন্ডিটা ঘষা লাগতে কেমন একটা শিরশিরানি অনুভুতি হচ্ছে তমালের। শালিনী পাছাটা উঁচু করে গুদের ফুটোতে বাঁড়ার মুন্ডিটা সেট করে নিলো… তারপর বসে পড়লো জোরে।

পুরো বাঁড়াটা ঢুকে গেলো গুদের ভিতর। আআআআআহ… করে আওয়াজ করলো শালিনী। সে ঠাপ না দিয়ে পাছাটা এগিয়ে পিছিয়ে ঘষে যাচ্ছে… বাঁড়াটা গুদের ভিতরের নরম গর্তে একবার সামনে যাচ্ছে একবার পিছনে যাচ্ছে। দুজনের বাল গুদের রসে ভিজে যাবার পরে ঘষা লেগে অদ্ভুত একটা কচ্ কচ্ খস্ খস্ আওয়াজ তৈরী করছে।

নরম পাছার চাপটা অনুভব করছে তলপেট আর থাই এর উপর তমাল। ভীষণ ভালো লাগছে তার। এবারে শালিনী আস্তে আস্তে পাছা তুলে বাঁড়ার উপর ঠাপ দিতে লাগলো। থপ্ থপ্ শব্দ তুলে চোদন শুরু হলো।

শালিনী সব সময় ধীর গতিতে শুরু করে চরমে পৌঁছায়… এটা তমালের ভালো লাগে… সে দুটো হাত দিয়ে শালিনীর পাছাটাকে সাপোর্ট দিয়ে রাখলো শুধু। শালিনী বিভিন্ন ভাবে অবস্থান বদল করে করে ঠাপিয়ে চলেছে।

তার নিঃশ্বাস দ্রুত আরও ঘন হয়ে উঠতেই তমাল বুঝলো সে গরম হয়েছে কিন্তু একটু হাঁপিয়েও গেছে। তমাল খাট এর কিনারায় সরে এসে পা দুটো লম্বা করে নীচের দিকে ছড়িয়ে দিলো। শালিনী তমালের গলা জড়িয়ে ধরে ঝুলে পড়লো আর বেড এর কিনারায় পা বাঁধিয়ে ঝুলতে ঝুলতে ঠাপ দিতে লাগলো।

পা দুটো বেড এর সাইডের সাপোর্টে থাকার জন্য আর তমালের গলা ধরে ঝুলে থাকার জন্য শালিনীর ঠাপাতে খুব সুবিধা হচ্ছে… থাই মাসেলস্ এর উপর চাপ কম পড়ছে। শুধু পায়ের পাতায় চাপ দিয়ে দাঁড়িয়ে পড়ার মতো করে একটু উঁচু হচ্ছে, তারপর শরীর ছেড়ে দিচ্ছে… সেটা নিজের ভারে নেমে আসছে নীচে… আর তমালের বাঁড়াটাকে ভিতরে গিলে নিচ্ছে।

এভাবে চোদার জন্য ঠাপ গুলো ভীষণ জোরে লাগছে শালিনীর গুদের ভিতর। তার জরায়ুকে প্রায় খুঁচিয়ে খুঁচিয়ে পাগল করে দিচ্ছে তমালের লোহার রড এর মতো বাঁড়া। আআহ আআহ ঊওহ্ ঊওহ্… বস্ আপনি সত্যিই কায়দা জানেন বটে… এই কায়দায় আগে চোদেননি কেন আমাকে… উফফ্ফফ এত সুখ হচ্ছে কী বলবো… এভাবে আমি সারা দিন রাত আপনার বাঁড়ার উপর লাফিয়ে যেতে পারি, ঊহ ঊহ আআহ ইসস্ ইসস্ উফফ্ফ উফফ্ফ… পাগল হয়ে যাবো আমি… অনেকদিন এমন আড়ং ধোলাই হয়নি গুদটার… ঊওহ্ মন প্রাণ শরীর জুড়িয়ে যাচ্ছে বস্… আহা আআহহ আহ…

শালিনী সারা দিন রাত ঠাপাতে পারলেও তার ভারী শরীরটাকে গলায় ঝুলিয়ে রাখতে অস্বীকার করছে তমালের ব্যথা পাওয়া কাঁধ… টন টন করছে যন্ত্রণায়। আর ঝুলিয়ে রাখতে পারছেনা শালিনীকে। কিন্তু সেটা বলে সে তাকে দুঃখ দিতে চাইলো না।

তমাল শালিনীকে জড়িয়ে ধরে উঠে দাঁড়ালো। তারপর বিছানার উপর চিৎ করে শুইয়ে দিলো। বাঁড়া গুদে ঢোকানই রয়েছে তাই নতুন করে ঢোকানোর দরকার হলোনা… শুধু ঠাপের দায়িত্ব তমাল শালিনীর গুদ থেকে নিজের বাঁড়ায় তুলে নিলো।

দুহাতে বিছানায় ভর দিয়ে জোরে জোরে চুদতে লাগলো শালিনীকে, আর শালিনী দুটো পা ভাঁজ করে তমালের কোমর জড়িয়ে রেখে গাদন খাচ্ছে মনের সুখে। এভাবেও সুবিধা করতে পারছেনা তমাল,

কাঁধটা ব্যথা করেই যাচ্ছে… সে বললো… শালী… অনেকদিন চুদতে চুদতে তোমার তানপুরার মতো পাছাটা দেখি না… উফফ্ফ ঠাপ পড়ার সময় কী সুন্দর যে কাঁপে সেটা… দেখলেই বাঁড়া আরও শক্ত হয়ে যায়।

আহ্লাদে গদগদ হয়ে শালিনী বললো, ড্যগীতে চুদবেন বস্? আআহ… আই লভ ড্যগী… আর জানি আপনিও। দাড়ান এক্ষুনি পাছা তুলে দিছি। চট্‌পট্ হামগুড়ি দিয়ে পাছাটা বেড থেকে ঝুলিয়ে দিলো শালিনী।

তমাল হাফ ছেড়ে বাঁচলো, একটু হেসে মনে মনে বললো… "এভরিথিং ইজ ফেয়ার মদন… প্রেম করো, বা দাও চোদন”। তমাল দুহাতে শালিনীর পাছা ধরে তার বিশাল বাঁড়াটা গুদের ভিতর চালান করে দিলো।

শালিনী পাছাটা একটু উঁচু করে বাঁড়ার উচ্চতায় অ্যাডজাস্ট করে নিলো… তারপর বেডকভার খামছে ধরে তমালের চোদন খাবার জন্য তৈরী হয়ে গেলো… কারণ সে জানে ড্যগী পজিশন পেলে তমাল কী ভয়ংকর ঠাপ দিতে পারে।

তমাল কয়েকবার বাঁড়াটাকে আস্তে আস্তে ঢুকিয়ে বের করে মেপে নিলো ভিতরের অবস্থাটা… তারপর শুরু করলো গুদ ফাটানো ঠাপ। উহ ঠাপ পড়তে শালিনীর পাছার মাংস গুলো নাচতে শুরু করলো, আর মাই দুটো সামনে পিছনে দোল খেতে আরম্ভ করলো।

এত জোরে ঠাপাচ্ছে তমাল যে ভারসাম্য রাখতে শালিনীকে বেশ কষ্ট করে পাছা পিছনে ঠেলে রাখতে হচ্ছে। ঠাপের ধাক্কায় তার মুখ দিয়ে বাতাস বেরিয়ে যাচ্ছে অনীচ্ছা সত্বেও। উকক্ উককক্ ইকক্ ইকক্ ইশ ইসস্ উহহ্ উহহ্ ঊক্ ঊককক্… এরকম শব্দ করতে করতে শালিনী গুদের ভিতর গাদন সুখ উপভোগ করছে।

শালিনীর পাছার ফুটোটা দেখে তমালের তৃষার কথা মনে পরে গেলো… সে একটা আঙুল দিয়ে ফুটোটা ঘষতে ঘষতে চুদতে লাগলো। শালিনী একবার ঘাড় ঘুরিয়ে তমালের দিকে ফিরে চোখ পাকিয়ে আবার শীৎকারে মন দিলো।

জোর বাড়তে বাড়তে দুজনে চরমে পৌঁছে গেলো। শালিনীও এবার তমালের সাথে সমান তালে ঠাপ দিচ্ছে উল্টো দিকে। তমাল বুঝলো শালিনীর গুদের জল খসার সময় হয়ে এসেছে… সেও ঠিক করলো একই সাথে মাল ঢালবে।

সে ঝুঁকে শালিনীর একটা মাই মুঠোয় নিয়ে চটকাতে লাগলো। আআহ আআহ বস্, ইউ আর দ্য বেস্ট… কী ঠাপ দিচ্ছেন বস্… আর সহ্য করতে পারছি না… আর একটু, আর একটু এই ভাবে জোরে জোরে চোদন দিন, হয়ে আসছে আমার… উফফ্ উফফ্ ঊওহ্ কী যে হচ্ছে গুদের ভিতর আপনাকে বোঝাতে পারবো না… উইই উইই আআহ ঊফফফফ আআইইইই… ইককক্ ইককক্ সসসস্… ফাটিয়ে দিন বস্ আপনার শালীর গুদটা ফাটিয়ে ফালা ফালা করে দিন, নাহলে শান্তি পাচ্ছি না… ঊহ ঊহ আআহহ্ জোরে আরও জোরে চুদুন… উহ উহ উফফ্ফ্ আআহ চুদুন আমাকে চুদুন…  খসছে খসছে… ঊঊঊককক্ক্ক্ক…... উম্ম্ংগগগ্ঘ… আওউহ… সসসসসসশ্...!!! পাছাটা পুরো ফাঁক করে ধরে থরথর করে কাঁপতে লাগলো শালিনী।

বাঁড়ার উপর গুদের কামড় অনুভব করে তমাল বুঝে গেলো এই মাত্র শালিনী খসালো… সেও জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে শালিনীর গুদের ভিতর থকথকে গরম ফ্যাদা ঢেলে দিলো। তারপর শালিনীর পিঠের উপর শুয়ে পড়লো।

★★★★★★★★★★★★

দেখ, একেই বলে টাইমিং… বলেছিলাম না তোকে যে এক্সপার্ট দের খেলা দেখতে পাবি?… দরজার কাছে গলা শুনে শালিনী আর তমাল চমকে তাকিয়ে দেখলো কুহেলি আর গার্গী দরজা ফাঁক করে উঁকি মারছে।

তার মানে দুটোতে মিলে পুরো চোদাচুদিটাই দেখেছে। শালিনী আর তমাল তাড়াতাড়ি উঠে জামা কাপড় পরে নিলো।

শালিনী বললো… কী বিচ্ছুরে দুটো? লুকিয়ে দেখা হচ্ছিল?!

কুহেলি বললো… আমরা হলাম শিক্ষানবিশ… এক্সপার্টদের দেখেই তো শিখবো… কী বল গার্গী?

গার্গী হাসতে হাসতে মাথা নাড়লো।

তমাল বললো… থিওরী শিখে নাও… প্র্যাক্টিকাল কিন্তু এখন হবে না… কাঁধ ব্যথা হয়ে গেছে।

কুহেলি বললো… না না… প্র্যাক্টিকাল তোমার কলকাতার বাড়িতে গিয়ে হবে, গার্গীকেও নিয়ে যাবো… এখন থিওরীটা দেখে নিলাম।

সবাই মিলে হাসতে শুরু করলো কুহেলির কথা শুনে। মেয়েটা সত্যিই খুব মজাদার চরিত্র… যে কোনো পরিস্থিতিকেই হালকা করতে পারে তার রস-বোধ দিয়ে। সবাই মিলে তমালের ঘরে আড্ডা মারতে বসলো।

গার্গী চা আর মুড়ি মেখে নিয়ে এলো। সেগুলোর সদব্যবহার করতে করতে তমাল বললো… আজ রাতে আমরা একটা টীম হিসাবে কাজ করবো। মনে হয় আমি রহস্য তার ৮০ ভাগ বুঝে গেছি… বাকি ২০ ভাগ রাতের আগে বোঝার উপায় নেই।

আমি আর শালিনী যখন আবার ওই নীচে ঘরে ঢুকবো গার্গী কুহেলিকে নিয়ে বাইরে পাহারায় থাকবে। কারণ গার্গী সবাইকে চিনবে যারা বিঘ্ন ঘটাতে পারে। অবশ্য আজ সে সম্ভবনা কম, কারণ এতক্ষণে পাখি জালে ধরা পরে যাবার কথা… সে ববস্থা আমি করে দিয়েছি। অবশ্য গুপ্তধন যে আসলটাই এখনো গুপ্তই রয়েছে এটা তারা জানে বলে মনে হয়না… তবুও সাবধান এর মার নেই।
[+] 2 users Like kingsuk-tomal's post
Like Reply
#14
সবাই তমালের কথায় সায় দিয়ে মাথা নাড়লো। গার্গী চট্‌পট্ রাতের খাবার এর ব্যবস্থা করে ফেললো… তারপর তার বাবাকে খাইয়ে নিজেরাও খেয়ে নিলো। রাত ১০টা বাজতে না বাজতেই সবাই চলে এলো উঠানে।

তমাল বললো… মাঝ রাতের আগে একটা জিনিস একটু পরীক্ষা করে নিতে চাই। শালিনী জিজ্ঞেস করলো… কী জিনিস বস্?

তমাল বললো… ঘোড়াটা বাঁ দিকে ঘোরে কী না?

গার্গী আর কুহেলি এক সাথে বললো… কিভাবে ঘুরবে? কাল রাতেই তো ভুল করে বাঁ দিকে ঘোরাবার চেষ্টা করেছিলাম?

তমাল মাথা নেড়ে বললো… জানি… তবুও একবার নিশ্চিন্ত হতে চাই। যতদূর বুঝতে পারছি… বিখ্যাত কোনো প্রযুক্তিবিধকে দিয়ে একটা জটিল টেকনোলজী ব্যবহার করা হয়েছে ঘোড়াটার ভিতর।

একবার ডান দিকে ঘরানোর পরে বাঁ দিকের লক্ টা খুলেও যেতে পারে। মনে করে দেখো… সূত্রে বলা আছে ” ডাইনে এবং বাঁয়ে ঘুরে… সঠিক লক্ষ্যে পৌঁছে যাও”। বাকি তিনজনই এবার যুক্তিটা মেনে নিলো। আবার সেই বাঁশটা নিয়ে আসা হলো।

ঘোড়ার পায়ের ফাঁকে সেটা ঢুকিয়ে ৪ জনে দুটো দল এ ভাগ হয়ে বাঁশ এর দুপ্রান্তে বিপরীত মুখী চাপ দিয়ে ঘোরাবার চেষ্টা করলো। কিন্তু ঘোড়া এক চুলও ঘুরলো না। অনেক রকম ভাবে জোর খাটিয়ে তমাল নিশ্চিত হলো… কোনো মতেই ঘোড়া সম্ভব না।

তারা ফিরে এসে মাটিতে বসে পড়লো। তমাল চিৎ হয়ে শুয়ে একটা সিগারেট ধরিয়ে ঘন ঘন ধোঁয়া ছাড়তে লাগলো। বাকিরা চুপ করে তাকে চিন্তা করার সুযোগ দিলো। তমালকে গভীর ভাবে চিন্তা করতে দেখে শালিনী ছোট করে একবার তমালের বাঁড়াটা তারপর গার্গী আর কুহেলির দিকে তাকিয়ে নিলো।

তারপর একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে আপন মনেই দুপাশে মাথা নাড়লো। তমাল তার নিঃশ্বাস ছাড়ার শব্দ পেয়ে তাকিয়ে একটু মুচকি হাসলো। তারপর উঠে পরে বললো… চলো।

সবাই তমালের পিছন পিছন সেই গর্তের মুখের কাছে এলো। তারপর তমালের নির্দেশে চারজন মিলে ছোট পাথরটা টেনে সরিয়ে গর্তের মুখটা খুলে ফেললো। গার্গী আর কুহেলিকে বাইরে রেখে দুটো টর্চ নিয়ে তমাল আর শালিনী নেমে গেলো নীচে।

দুজনে সেই কলসি খোদাই করা পাথর তার সামনে গিয়ে দাঁড়ালো। অনেক্ষন ধরে খুঁটিয়ে পরীক্ষা করলো তমাল। সে ধারণা করলো এটা কোনো আলগা পাথর বা টাইল… যেটা বসানো আছে। পকেট থেকে নাইফটা বের করে পাথরটার চারপাশের সিমেন্ট গুলো খুঁচে তোলার চেষ্টা করলো সে।

কিছুক্ষন খোঁচা খুঁচির পরে হতাশ হলো তমাল। তার ভুরু দুটো কুঁচকে গেলো। সে পরে থাকা একটা পাথর টুকরো দিয়ে আঘাত করলো পাথরটার উপরে… শব্দই বলে দিলো, নিরেট পাথর এটা… ফাঁপা নয় পিছনে।

শালিনী বললো… ব্যাপার কী বস্? কোনো সিমেন্ট বা সুরকী তো নেই চারপাশে… তাহলে পাথরটা আটকে আছে কিভাবে দেয়ালে?

তমাল বললো… আমিও ঠিক সেটাই ভাবছি শালী। রহস্যটার পরতে পরতে আরও রহস্য… এত জটিল কেস আগে পেয়েছি বলে তো মনে হয়না।

শালিনীও বললো… না… পাইনি এর আগে। পরাজিত সৈনিক এর মতো বাইরে বেরিয়ে এলো দুজনে। তাদের মুখ দেখেই বুঝে গেলো গার্গী আর কুহেলি… কী হলো? খারাপ কিছু? বললো কুহেলি।

তমাল বললো… খুব খারাপ। সকাল থেকে যেটা ভেবেছিলাম মিললো না সেটা। পাথরটা কে খসাতেই পারলাম না।

গার্গী বললো, খুব শক্ত করে আটকানো বুঝি? ভেঙ্গে ফেললে হয়না?

তমাল বললো… না, নিরেট পাথর… ভাঙ্গাও সম্ভব না। হয়তো আমরা ভুল দিকে চিন্তা করছি… এটা হয়তো সঠিক দিক নয়।

কুহেলি বললো খোলা, ভাঙ্গা, ঠেলে সরানো… কিছুই করা গেলো না?

এত জোরে চমকে উঠে কুহেলির দিকে তাকলো তমাল… যে তার কাঁধের ব্যথাটা টন টন করে উঠলো। সে বললো… কী বললে তুমি? ঠেলে সরানো? ওয়াও ! ইউ আর ব্রিলিয়ান্ট কুহেলি… জাস্ট আমেজিং… না তোমাকে আমার সহকারী বানতেই হবে… আলগোছে… খেলার ছলে এমন সব কথা বলো… যে রহস্যের জটই খুলে যায়। প্রথমে বাংলা ব্যাকারণ এর আ-কার… আর এবার ঠেলে সরানো !

এই রহস্যটার অর্ধেক তুমিই সমাধান করলে কুহেলি…ওটাই হবে… এক মাত্র ঠেলে সরানো যাবে পাথরটাকে… আর কিছুই হতে পারে না… থ্যাঙ্কস, তোমাকে অনেক অনেক থ্যাঙ্কস… বলেই তার গালে চকাস করে একটা চুমু খেলো তমাল…। চাঁদ এর আলোর নীচে না থাকলে কুহেলির গাল দুটো লজ্জায় লাল হয়ে ওঠা সবাই দেখতে পেত।

তমাল বললো সবাই নীচে চলো এবার… আমাদের দুজনে কাজ হবে না… চারজনের শক্তিই লাগবে মনে হচ্ছে। সিঁড়ি দিয়ে সাবধানে নেমে এলো তারা। তারপর পাথরটাতে হাত লাগিয়ে গায়ের সব জোর দিয়ে ঠেলতে শুরু করলো চারজনে।

প্রথমে কিছুই হলোনা… তারপর হঠাৎ নড়ে উঠলো পাথরটা। একটু একটু করে সরে যেতে লাগলো পিছন দিকে। উত্তেজনায় দম বন্ধ হবার মতো অবস্থা চারজনের। ততোক্ষন পর্যন্ত তারা পাথরটাকে ঠেলতে লাগলো যতক্ষন সেটা পুরোপুরি থেমে না যায়।

একটা ২ফুট/২ফুট চারকোনা গর্ত তৈরী হলো দেয়ালে। ভিতরে টর্চ মারতেই নীচের দিকে আর একটা গর্ত দেখা গেলো। তার ভিতরে একটা ধাতব চাকা দেখা গেলো… অনেকটা গাড়ির স্টিয়ারিং হুইল এর মতো দেখতে।

তমাল টর্চ দুটো গার্গী আর কুহেলিকে ধরিয়ে দিয়ে শালিনীকে নিয়ে স্টিয়ারিংটা ঘোরাতে চেষ্টা করলো। অনেক দিন পরে থাকার জন্য চাকাটা খুব জমে গেছে। এদিকে ওদিকে ঘুরিয়ে চাপ দিতে দিতে এক সময় একটু একটু করে ঘুরতে শুরু করলো চাকা।

গার্গী আর কুহেলি নিজেদের কৌতুহলকে সামলে না রাখতে পেরে প্রায় শালিনী আর তমালের ঘাড়ের উপর হুমড়ি খেয়ে পড়েছে। ঘোরাতে ঘোরাতে হঠাৎ একটা যান্ত্রিক “ক্লিক” শব্দ করে থেমে গেলো হুইলটা।

শব্দটা কানে যেতেই নিজেদের অজান্তে হই হই করে উঠলো গার্গী আর কুহেলি… যেন মনে হলো… এই মাত্র ইন্ডিয়া ওয়ার্ল্ড কাপ ফাইনালে বিপক্ষ দলের লাস্ট উইকেটটা ফেলে দিলো। তমাল পকেট থেকে রুমাল বের করে ঘাম মুছতে মুছতে বললো… চলো উপরে যাওয়া যাক। আনন্দে প্রায় লাফাতে লাফাতে উপরে উঠে এলো সবাই।

তারপর সবাই মিলে ঘোড়াটাকে বা দিকে ঘরানোর জন্য চাপ দিলো… দিয়েই গেলো… দিয়েই গেলো। তারপর বুঝলো নাড়বে না ঘোড়া। মনে হলো যেন আকাশের চাঁদটা কে কপ্ করে কেউ গিলে ফেলে জগৎটা কে অন্ধকারে ঢেকে দিলো… এমন অবস্থা হলো ওদের মুখের।

এতক্ষণ এর আনন্দ এবার সত্যি সত্যি গভীর হতাশায় তলিয়ে গেলো।এক মাত্র তমাল ছাড়া বাকি তিনজন মাথায় হাত দিয়ে ঘোড়ার পায়ের নীচে বসে পড়লো। সময় বয়ে চলেছে… ১২টা বাজতে আর বেশি দেরি নেই… এখনই এই জটিল ধাঁধার সমাধান বের করতে না পারলে আবার ১৫ দিন অপেক্ষা করতে হবে। ভিতরে ভিতরে ভীষণ অস্থির হয়ে উঠলো তমাল। পায়চারি করে বেড়াতে লাগলো সে, কখনো মুখ আকাশের দিকে তুলে… কখনো বুকে ঘাড় গুঁজে। মাথার ভিতর ঝড় বয়ে চলেছে তার।

সময় নেই… বেশি সময় নেই হাতে… সমাধান তাকে পেতে হবে… এভাবে হেরে যেতে পারে না তমাল… জিততে তাকে হবেই… কিছুতে হারবে না সে…।! বাকি তিনজন চুপ করে তমালের অস্থিরতা লক্ষ্য করছে… তমালের মাথার ভিতর দুটো লাইন আটকে যাওয়া কলের-গান এর মতো বার বার বেজেই চলেছে…। “উল্টো সোজা দুইই সঠিক… দুটো থেকেই শিক্ষা নাও/ ডাইনে এবং বাঁয়ে ঘুরে… সঠিক লক্ষ্যে পৌঁছে যাও”। থমকে দাঁড়ালো তমাল।

তারপর শালিনীকে জিজ্ঞেস করলো… শালী… হুইলটা কোন দিকে ঘুরিয়েছিলাম আমরা?

শালিনী একটু চুপ করে ভেবে নিয়ে বললো… ডান দিক।

তমাল চেঁচিয়ে উঠলো… “ইয়েসসসস”। তারপর বিচ্ছিরি ৩/৪টে গালাগালি দিলো।

গার্গীর দিকে ফিরে বললো… তোমাদের পূর্বপুরুষদের কী জিলিপির দোকান ছিল নাকি? পেঁচিয়ে পেঁচিয়ে রহস্যটাকে জিলিপি বানিয়ে ছেড়েছে একেবারে… চলো আবার নীচে। আজ জিলিপি খেয়ে হজম করেই ছাড়ব। আবার নেমে এলো তারা মাটির নীচের ঘরটায়।

হুইল এর কাছে গিয়ে আগের মতই শালিনী আর তমাল ঘোরাতে শুরু করলো… তবে এবার উল্টো দিকে। একবার ঘুরে যাওয়া প্যাচ গুলো সহজে ঘুরে চাকা আবার টাইট হলো… তমাল বুঝলো যতটা ঘুরিয়েছিল সেটা আবার উল্টো ঘোরানো হয়ে গেছে, তারা বা দিকে ঘরানোর জন্য চাপ দিলো এবার… এবং হুইল ঘুরতে শুরু করলো… আস্তে আস্তে তমালের মুখটা হাসিতে ঝলমল করে উঠলো, বাঁ দিকে কিছুক্ষণ ঘরানোর পরে আবার “ক্লিক” শব্দটা পাওয়া গেলো।

তমাল বললো… চলো… এবার ঘোড়ার বাপও ঘুরবে বাঁ দিকে। সিঁড়ি দিয়ে উঠতে উঠতে তমাল বললো… বুঝলে শালিনী… এই কবিতাটার বিশেষত্ব হচ্ছে প্রত্যেক লাইন এর অর্থ একাধিক বার ভাবতে হবে, দুটো বা তিনটে সূত্র লুকানো প্রত্যেকটা লাইনে। উফফ্ফ ধন্য তুমি চন্দ্রনাথ ! বেঁচে থাকলে তোমাকে ভারত-রত্ন দেবার জন্য সুপারিশ করতাম !

বাঁশ এর উপর ১,২…৩ বলে এক সাথে সবাই মিলে চাপ দিতেই ক্যাঁচ ক্যাঁচ শব্দে বাঁ দিকে ঘুরতে শুরু করলো ঘোড়া। হই হই করে উঠলো সবাই। ঘড়িতে তখন ১২টা বেজে ৫ মিনিট হয়েছে। ঘোড়াটা এবার আগের মতো ৯০ ডিগ্রী ঘূরলো না।

চাঁদ এর সঙ্গে একটা নির্দিষ্ট কোন তৈরী করে ঘোরা বন্ধ করলো ঘোড়া।ওরা চারজন একটু পিছিয়ে এসে ছায়াটা লক্ষ্য করলো… আর উত্তেজিত হয়ে উঠলো। এবারে কলসির মতো নয়… ঘোড়ার মাথা আর দুটো ছড়ানো কান মিলে একফালি চাঁদ এর মতো ছায়া তৈরী করেছে। ঠিক মনে হচ্ছে যেন আকাশ এর চাঁদ এর একটা প্রতিচ্ছায়া পড়েছে মাটিতে, আকাশেরটা রূপালী আর মাটিরটা কালো।

তমাল আগের দিনের মতো একটা লাঠি দিয়ে ছায়াটার চারদিকে একটা  বৃত্ত একে দিলো।

তারপর কোদাল দিয়ে নুড়ি পাথর সরাতে শুরু করলো। এরপর সব কিছু যেন গত রাতের রিপীট টেলিকাস্ট হচ্ছে, বড় চৌকো পাথর বেরলো… তমাল জানে কী করতে হবে, চারজন মিলে পাথর সরিয়ে নীচে ছোট চারকোণা পাথর পেলো, সেটাকে সরিয়ে একটা গর্ত-মুখ পাওয়া গেলো… এখানেও ধাপে ধাপে সিঁড়ি নেমে গেছে। তমাল জানে সে রহস্যের শেষ পর্যায় পৌঁছে গেছে… তাই কাল রাতের ভুল আজ আর করলো না।

মিনিট ৩০ অপেক্ষা করে কাগজ জ্বালিয়ে অক্সিজন লেভেল পরীক্ষা করে বাইরে গার্গী আর শালিনীকে রেখে কুহেলিকে নিয়ে নীচে নেমে গেলো। শালিনী আর গার্গীকে রাখার কারণ, শালিনীকে আনআর্মড কমব্যাটে হারানো সোজা নয়… আর গার্গী স্থানিয়ও কেউ হলে ঠিক চিনতে পারবে।

বেশ কিছুক্ষণ হলো তমাল আর কুহেলি নীচে নেমেছে… তাদের উঠে আসতে দেরি হচ্ছে দেখে ভিতরে ভিতরে অস্থির হয়ে উঠলো শালিনী আর গার্গী। কিছুক্ষণ পরে উঠে এলো তমাল… শালিনী বললো… কী হলো বস্? পেলেন কিছু?

তমাল বললো… না, এখনো পাইনি…তবে বুঝতে পেরেছি কোথায় আছে। কোদালটা দাও তো… কোদাল নিয়ে তমাল আবার নীচে নিয়ে গেলো… আবার অস্থির ভাবে অপেক্ষা করতে লাগলো গার্গী আর শালিনী। নীচে নেমে তমাল আর কুহেলি প্রথমে কিছুই দেখতে পেলো না। আগেরটার মতই একটা রূম এটাও… তবে একদম ফাঁকা।

কুহেলি বললো… যাহ্ ! কিছুই তো নেই তমালদা?

তমাল বললো… আছে, অবশ্যই আছে, খুঁজতে হবে।

কুহেলি বললো… যদি আমাদের আগেই কেউ বের করে নিয়ে থাকে চুপিসারে?

তমাল হেসে বললো… আগের ঘরটায় না ঢুকে এ ঘরে ঢোকা সম্ভব না। যদি আগেই কেউ নিয়েই থাকতো তাহলে আগের ঘরে ওই মোহরের থলিটা রেখে গেলো কেন? খুব নির্লোভ চোর বলছো? যুক্তিটা বুঝে মাথা নাড়লো কুহেলি।

তমাল আবার বললো… আর দেয়াল এর পাথরটার কথা ভাবো… যেটার নীচে হুইল ছিল… সেটা একবার ঠেলে সরিয়ে দিলে আর আগের জায়গায় আনা যাবেনা…ওয়ান টাইম ইউজ মেকানিজম। সেটা তো অক্ষতই ছিল। সুতরাং ভুল ভাল না ভেবে ভালো করে খোঁজো। টর্চ মেরে মেরে তমাল আর কুহেলি ঘরটা তন্ন তন্ন করে খুঁজতে লাগলো। কিন্তু কোথাও কিছু দেখতে পেলো না। ভিতরে ভিতরে হতাশা গ্রাস করতে শুরু করেছে তমালকে… এমন সময় ছোট্ট একটা হোঁচট খেলো কুহেলি।

টর্চ মেরে ধুলোতে ঢাকা মেঝেতে তেমন কিছুই পেলো না যার সাথে হোঁচট লাগতে পরে। তমাল নিচু হয়ে ভালো করে দেখলো জায়গাটা… তারপর হাতের টর্চটা মাটিতে শুইয়ে দিলো। টর্চ এর আলো মেঝে বরাবর সোজা পড়তে তারা বুঝতে পারল… মেঝের মাঝখানটা উঁচু। তমালের মুখে হাসি ফুটে উঠলো… সে কুহেলি কে বললো… দাঁড়াও… আমি কোদালটা নিয়ে আসি… খুঁড়তে হবে…।

কুহেলি বিড়বিড় করলো… ” কোথায় মাথা খুঁড়তে হবে”……

কোদাল এনে মেঝের মাঝখানে খুঁড়তে শুরু করলো… এক ফুট মতো খোড়া হতেই ঘটাং করে ধাতুতে ধাতুর বাড়ি খাবার আওয়াজ উঠলো। ইয়াহুউউউউ…।!!! বলে এমন জোরে চেঁচিয়ে উঠলো কুহেলি যে উপর থেকে শালিনী আর গার্গীও শুনতে পেলো সেই চিৎকার। ওরাও বুঝতে পারল অবশেষে গুপ্তধন পাওয়া গেছে… দুজন দুজনকে আনন্দে জড়িয়ে ধরলো শালিনী আর গার্গী। খুব সাবধানে খুঁড়লো তমাল। একটা ছোট্ট বাঁধানো চৌবাচ্চার মতো জায়গা… মাটি দিয়ে বন্ধ করে রাখা ছিল।
আস্তে আস্তে মাটি সরিয়ে বেরলো দুটো পিতল এর কলসি… আর বড় একটা লোহার বাক্স। তমালের বুকের ভিতরটা এত কাঁপতে শুরু করেছিল যে ঠিক মতো কোদালও চালাতে পারছিল না। কলসি দুটো তবু দুজন মিলে উঁচু করতে পারল অনেক কষ্টে… কিন্তু বাক্সটা নাড়তে পারলো না তমাল আর কুহেলি।

একটা কলসি দুজনে ধরাধরি করে উপরে নিয়ে এলো। তাদের কলসি নিয়ে উঠতে দেখে গার্গী আর শালিনী আনন্দে লাফাতে লাগলো। তমাল ইশারায় তাদের চুপ করতে বললো… তারপর বললো… আরও আছে… চেঁচিও না… কেউ এসে পড়লে বিপদ হয়ে যাবে।

অনিচ্ছা সত্বেও গার্গী আর শালিনী নিজেদের সামলে নিলো। গর্তের মুখে ওদের দুজনকে দাঁড় করিয়ে রেখে তমাল আর কুহেলি কলসিটা তমালের ঘরে রেখে আবার ফিরে এলো। দ্বিতীয় কলসিটাও একই ভাবে উপরে রেখে দরজায় তালা মেরে নেমে এলো কুহেলি আর তমাল।

এবার আর দুজনে হবে না…। গার্গী আর শালিনীকে নিয়ে চারজনে পাতাল ঘরে প্রবেশ করলো। এত বড় বাক্স দেখে শালিনী বললো… ওহ্ গড ! এততও বড়? তারপর অনেক কষ্টে চারজন মিলে বাক্সটা টানতে টানতে দোতলায় তমালের ঘরে এনে ভিতর থেকে দরজা বন্ধ করে দিলো।

ধপাস্ করে বসে পড়লো তমাল… শালিনীকে বললো জানালা গুলো বন্ধ করে পর্দা টেনে দাও… আলো যেন বাইরে না যায়… বলে সে একটা সিগারেট ধরিয়ে বিছানায় গা এলিয়ে দিলো। সবাই যখন কলসি আর বক্সের ভিতর কী আছে দেখার জন্য ছটফট করছে… তখন তমালকে আরাম করে শুয়ে নিশ্চিন্তে সিগারেট টানতে দেখে রেগে গেলো কুহেলি… বললো… এই তোমার বড্ড দোষ তমালদা… আমরা মরে যাচ্ছি কৌতুহলে… আর তুমি এখন শয়তানি শুরু করলে…ওঠো ওঠো… জলদি খোলো।

তমাল নিজের প্যান্ট এর বেল্ট খুলতে শুরু করতেই কুহেলি দৌঁড়ে এসে তার বুকে দমাদম কিল মারতে মারতে বলতে লাগলো… পাজি, শয়তার… বদমাশ ! অন্যরা হেসে লুটপুটি হচ্ছে ওদের কান্ড দেখে।

তমাল বললো… ” অপেক্ষা আর ধৈর্য রেখো ইন্দু-সম সহনশীল/ কেমনে সে জোৎস্না পেতে জমায় আলো তিল তিল”।

কুহেলি বললো… ইয়ার্কি রাখো… প্লীজ এবার কলসির মুখটা খোলো… আর অপেক্ষা করতে পারছি না।

তমাল উঠে এলো। কলসি দুটোর মুখ একটা ধাতুর ঢাকনা উপর গালা দিয়ে আটকানো। তমাল পকেট থেকে নাইফটা বের করে আস্তে আস্তে গালা সরিয়ে ফেললো। ঢাকনাটা তুলে ম্যাজিশিয়ান যেভাবে তার শেষ ট্রিক দেখায়… সেভাবে এক ঠেলায় কাত করে দিলো একটা কলসি।

জলতরঙ্গের মতো শব্দ করে ঝর্নার জলের মতো সোনালী ধারা তৈরী করে মেঝেতে গড়িয়ে নামতে লাগলো…। রাশি রাশি সোনার মোহর। পুরো কলসিটা উপুড় করে দিতে একটা ছোট খাটো স্তুপ তৈরী হলো মোহরের। কেউ কোনো কথা বলতে পারছেনা… মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে আছে ঝিকমিক করতে থাকা ১০০ বছরের পুরানো মোহর গুলোর দিকে।

দ্বিতীয় কলসিটাও ওই স্তুপ এর উপর উজাড় করে মোহরের পাহাড় বানিয়ে ফেললো তারা। এত সোনা এক সাথে দেখবে, জীবনে কল্পনাতেও ভাবেনি ওরা চারজন। তমাল বললো… গার্গী… নাও… ” কনক প্রভায় ভরাও জীবন… সঠিক শ্রম আর কাজ এ “… অনেক শ্রম করেছ… তোমার দুঃখের দিন আজ থেকে শেষ। তবে এই শেষ না… এখনো আলো ফোটা বাকি। বুঝতে না পেরে সবাই তমালের দিকে তাকলো।


তমাল বললো…” ভয় পেয়ো না অন্ধকারে…ফুটবে আলো চন্দ্রহারে”….  অমি চন্দ্রহারটা দেখার জনো উতলা হয়ে আছি।  আমার ধারণা সেটার মুল্য এই মোহর গুলোর চাইতে কম হবে না।  তমাল এগিয়ে গেলো বাক্সটার কাছে।বাক্সটায় একটা লোহার তালা ঝুলছে।  কিন্তু মাটির নীচে থাকতে থাকতে সে নিরাপত্তা  দেবার শক্তি হারিয়েছে। গার্গী একটা হাতুড়ি  নিয়ে এলে তমাল ছোট বাড়ি মারতেই তালা খুলে গেলো।খুব আস্তে অস্তে তমাল ডালাটা খুলে ফেললো… বাকিরা নিজেদের দম বন্ধ করে রেখেছে।একটা মখমলের কাপড় দিয়ে ঢাকা দেওয়া রয়েছে ভিতরের জিনিস। তমাল মখমলটা সরিয়ে দিতেই চারজনের চোখ ধাঁধিয়ে গেলো।  মনি-মুক্তা খচিত রাশি রাশি গয়না থরে থরে সাজানো রয়েছে বাক্সটার ভিতর।তমালের চোখ সে সব বাদ দিয়ে অন্য কিছু খুঁজতে লাগলো, কিন্তু দেখতে পেলো না।  সে একটা একটা করে গয়না বের করে মেঝেতে রাখতে লাগলো। বাক্স এক সময় ফাঁকা হয় গেলো… চন্দ্রহারের দেখা নেই।

গার্গী কুহেলি আর শালিনী নিজদের ভিতর মুখ চাওয়াচাওয়ি করছে। তমাল চুপ করে তাকিয়ে রইলো বাক্সটার দিক। তরপর উঠে একটা ঝাঁটার কাঠি নিয়ে এলো। বাক্সটার বাইরে থেকে উচ্চতা আর ভিতরের গভীরতা মেপে তর মুখটা হাসিতে ভরে উঠলো। ছুরি দিয়ে বাক্সটার নীচের ধাতুর তলাটার সাইড খোঁচাতে শুরু করলো।একটু কষ্ট করতেই ধাতুর তলার পাতটা উঠে এসে নীচে একটা লুকানো কুঠুরি বেরলো….  আর যেটা বেরোলো… সেটা বর্ননা করার ভাষা খুঁজে পেলোনা চারজনের কেউ।  বাক্সের নীচে শুয়ে রয়েছে বিশাল এক চন্দ্রহার!!  নিজের চোখে দেখা তো বাদই দিলো, বড় দোকানের গয়নার বিজ্ঞাপনেও এরকম হার তারা কেউ আগে দেখেনি। বড় বললে রাজকীয় হারটাকে অপমান করা হবে,একমাত্র বিশাল শব্দটাই মানানসই হয়।মনে হলো এমন কোন রত্ন-পাথর ভূ-ভারতে নেই যা খচিত নেই হারটায়!

 এতই তার ঔজ্জ্বল্য যে একনাগাড়ে বেশীক্ষণ তাঁকিয়ে থাকা যায়না, … চোখ ধাঁধিয়ে যায়। বিরাট একটা নেকলেস তার মাঝে আধুলি সাইজের একটা চুনি বসানো। তাকে ঘিরে আছে পাতার আকারের ছটা পোখরাজ।নেকলেসের নিচেই রয়েছে প্রকাণ্ড একটা লকেট।তার মাঝখানে এক টাকার কয়েনের সাইজের আরো একটা চুনি। তাকে বৃত্তাকারে ঘিরে আছে মটরদানার সাইজের একসারি হীরে …! তার বাইরে ছ'টা সোনায় বাঁধানো পান্না!আর সব শেষে আরও একটা হীরের বৃত্ত!এই হিরে গুলোর যা সাইজ তার একেকটারই দাম এখনকার বাজারমূল্যে প্রায় তিন থেকে চার লাখ টাকা!তমাল গুনে দেখল মোট চল্লিশটা এরকম হীরে রয়েছে।নেকলেসটার দুই প্রান্ত থেকে মালার মতো ঝুলে আছে আর একটা হার।কিছু দূর পর্যন্ত নিরেট সোনার কারুকার্য করা অংশ.. আর তাতে আরও বড় বড় চুনি, হীরে, পান্না বসানো।

তারপর শুরু হয়েছে পরপর পাঁচটা চেন,বাইরে থেকে ভিতরে ক্রমশ ছোট হয়েছে। সোনার বল দিয়া তৈরি সেগুলো। সঙ্গে ম্যাচ করা দুটো কানের দুল রয়েছে দুপাশে। ঘরের ভিতর তখন একটা আলপিন পড়লেও তার শব্দ শোনা যাবে… এতোই নিরবতা!নিঃশ্বাস নিতেও যেন ভুলে গেছে সবাই, নির্বাক বিস্ময়ে শুধু দেখে চলেছে চন্দ্রহারটা।  প্রথমিক বিষ্ময় কাটিয়ে উঠে তমাল মনে মনে হিসাব করলো… শুধু চন্দ্রহারটার দামই হবে তিন থেকে সাড়ে তিন কোটি টাকা।এইজন্য অনুচিত হওয়া সত্বেও সূত্র কবিতায় এটার উল্লেখ করার লোভ সামলাতে পারেননি চন্দ্রনাথ। এবারে তমালের গোয়েন্দা সত্তা জেগে উঠলো। বললো আর না… সব ঢুকিয়ে ফেলো যেখানে যা ছিলো।  তমাল জানে গুপ্তধন উদ্ধার করার চাইতে সেটা রক্ষা করা আরো কঠিন হতে পারে।  দেওয়ালের ও কান আছে।এই নির্জন জনবিরল গ্রামে নিরাপত্তার এতোই অভাব যে সে খুব ভীত হয়ে পড়লো এবার।ওরা আবার তিনজনে কলসি আর বাক্সে মোহর এবং গয়না ঢোকাতে যেতেই বাঁধা দিলো তমাল।বললো… না… ওখানে নয়।তমালের সঙ্গে একটা স্যুটকেস ছিলো....আর শালিনীর সঙ্গে একটা।সে স্যুটকেস দুটো খালি করতে বললো শালিনীকে। তারপর চেপেচুপে সেদুটোর ভিতর ঢোকানো হলো সব। তমাল নিজের হ্যান্ডব্যাগে চন্দ্রহারটা ঢুকিয়ে নিলো।তারপর তারা চুপিচুপি অনেক নুড়ি পাথর এনে কলসি আর বাক্সে ভর্তি করে মুখ বন্ধ করে দিলো।গার্গী, শালিনী আর কুহেলি যখন কলসিতে নুড়ি ঢোকাচ্ছে তখন তমাল একটা ফোন কল করতে ব্যস্ত হয়ে পড়লো।কাজ শেষ হলে তমাল গার্গীকে প্রশ্ন করলো, আমাকে তুমি কতোটা বিশ্বাস করো গার্গী? গার্গী বললো…নিজের চাইতে বেশি… কেনো এই প্রশ্ন তমাল দা? তমাল বোলো…তোমার নিরাপত্তার কারণে। আমার আন্দাজ মতে এখানে প্রায় আট থেকে নয় কোটি টাকার সম্পদ আছে।এই গ্রামে এই বিপুল সম্পত্তি আর তুমি নিজে নিরাপদ নও। কাল আমি এগুলো আমার বাড়িতে কলকাতা নিয়ে যাবো কেউ জানার আগে।

তারপর তোমার জন্যে যথেষ্ট নিরাপদ ভাবে এগুলো সুরক্ষিত করলে আমার ছুটি।গার্গী বললো… তমালদা… আজ যা কিছু পেয়েছি… সব তোমার জন্য… তুমি যা ভাল বুঝবে তাই করবে।  তমাল বললো... গুড!  কাল আমার এক পুলিশ ইন্সপেক্টর বন্ধু এসে পুলিশ জিপে আমাদের কলকাতা পৌঁছে দেবে। তোমরা সবাই যাবে আমার সাথে.. তোমার বাবাও।  আর হ্যাঁ… আর একটা ভাল খবর দেই… তৃষা আর সৃজন ধরা পড়েছে। কুহেলি বললো… এতো তাড়াতাড়ি?  কিভাবে তমাল দা? তমাল বললো… এম.এম.এস ডার্লিং… মাল্টিমিডিয়া মেসেজিং সার্ভিস….আমি ওদের ছবি কায়দা করে আগেই তুলে রেখেছিলাম... অবশ্য সবার ছবিই আছে, তোমার, গার্গীর, শালিনীর... এমন কি তোমার বাবারও। গোয়েন্দা কাউকে বিশ্বাস করেনা সুইটহার্ট! সেই ছবি এম.এম.এস এ পৌঁছে গেছে পুলিশের কাছে, তারপর ক্যাচ কট কট! 

সে রাতে ওদের আর ঘুম হলো না… গুপ্তধন নিয়ে আলোচনা আর আড্ডা মেরেই রাত কেটে গেলো।পরদিন সকালে দুটো পুলিশ জিপ এলো গার্গীদের বাড়িতে। ইন্সপেক্টর মুখার্জি নেমেই জড়িয়ে ধরলো তমালকে।  তমাল তাকে আলদা করে ডেকে গুপ্তধনের কথা বললো…সে বললো…এটা পারিবারিক  সম্পত্তি, আইনগত কোনো অসুবিধা হবার কথা নয়…তবুও একজন ভালো উকিলের সাথে আলোচনা করে ব্যপারটা পোক্ত করে নেবেন।

তমাল ইন্সপেক্টর মুখার্জিকে ধন্যবাদ জানালো পরামর্শের জন্য। তারপর ইন্সপেক্টর মুখার্জি বললো.. আপনার জন্য উপহার এনেছি গাড়িতে। তমাল বললো… তাই নাকি? দুটোকে এই পর্যন্ত বয়ে এনেছেন?হেসে ফেললো ইন্সপেক্টর… বললো… বুঝে গেছেন?  তবে দুটো নয়… তিনটেকেই এনেছি। তমাল সবাইকে নিয়ে পুলিশ জীপের কাছে চলে এলো। একটা গাড়িতে তৃষা, সৃজন আর অম্বরীশ বসে আছে। তিনজনের হাতেই হাতকড়া পরানো। তোমাল বললো… আরে?  অম্বরদা কে খুলে দিন… ও কোনো দোষ করেনি।সে ভয়ে পালিয়েছিলো।ওর একটা মারামারির কেস আছে… সেটার ভয়ে গা ঢাকা দিয়েছিল… অম্বরীশদা ক্রিমিনাল নয়। 

ইন্সপেক্টর বললো… কোন মারামারি?তমাল ঘটনাটা বলতেই ইন্সপেক্টর বললো…ধুস! সে ফাইল কবেই বন্ধ হয় গেছে। তারপর কনস্টেবলকে বললো অম্বরের হাতকড়া খুলে  দিতে। অম্বর জীপ থেকে নেমে হাত জোড় করলো তমালের দিকে। তমাল তার দিকে না তাকিয়ে ইন্সপেক্টরকে বললো, তবে এদের দুজনকে একটু আরামে রাখবেন।লাঠির বাড়িটা যদি মাথায় ঠিক মতো লাগতো,আমার ভবলীলা সেদিনই সাঙ্গ হয়ে যেতো। ইন্সপেক্টর মুখার্জি বললো… ভাববেন না… কমপক্ষে ৮/১০ বছর যাতে সরকারি অতিথিখানায় জামাই আদরে থাকতে পারে, সে ব্যবস্থা করবো। সৃজন মাথা নীচু করে রইলো… আর তৃষা তমালের দিকে তাকিয়ে সাপের মতো ফোঁস ফোঁস করে নিঃশ্বাস ফেলতে লাগলো।

একটু পরে মালপত্র সব জীপে তুলে গার্গী, কুহেলি, শালিনী আর নিখিলেশ বাবুকে নিয়ে কলকাতার দিকে রওনা দিলো তমাল। কলকাতায় পৌঁছে প্রথমেই তমাল গার্গীর গুপ্তধনের নিরাপত্তার ব্যবস্থা এবং আইনগতভাবে তার অধিকার সুরক্ষিত করলো। ট্যাক্স ফাইল খুলে দেওয়া হলো। তারপর ভালো ডাক্তার দেখিয়ে নিখিলেশ বাবুকে অনেকটা চনমনে করে তুললো তমাল।   কুহেলি আর গার্গীর আবদারে থিওরি জ্ঞানের প্রাকটিকাল ক্লাস ও নিয়েছিলো শালিনী আর তমাল একসাথে মিলে…কিন্তু সে প্রসঙ্গ এই গল্পে অবান্তর। যদি কোনো মেয়ে বা বৌদি সেটা জানতে খুব কৌতুহলী হয়,আমার সাথে যোগাযোগ করতে পারে,কোলে বসিয়ে মাই টিপতে টিপতে শোনাবো সেই গল্প… আমার ই-মেইল আইডি হলো kingsuk25; 

এরপরে অনেকদিন কেটে গেছে… কুহেলি এখনও যোগাযোগ রাখে। গার্গীর খবর অনেকদিন পায়নি তমাল।এই ঘটনার প্রায় দেড় বছর পরে একদিন একটা পার্সেল এলো তমালের ঠিকানায়….! সেটা খুলতেই বক্সের উপরে একটা খাম পেলো তমাল। শালিনী তমালের পাশে এসে বসলো।খাম খুলতেই সুগন্ধ মাখানো দামী কাগজে একটা চিঠি পেলো সে........

তমালদা,
              প্রণাম নিও, তার থেকেও বেশি নিও ভালোবাসা। তোমার সাথে যোগাযোগ করতে এতো দেরী করার জন্য ক্ষমা করে দিও। আমি তোমার ওখান থেকে এসে স্টাডিতে জয়েন দিয়েছিলাম। পাশ করার পর খুব ভালো একটা অফার পাই হায়ার স্টাডিজ এর জন্য। তাড়াহুড়ো করে চলে এলাম জার্মানি। তোমাকে জানাতে পারিনি। আসার আগে গরলমুরির বাড়িটা সারিয়ে নিয়েছি। চেষ্টা করেছি পুরানো কাঠামো যতোটা সম্ভব অবিকৃত রাখতে। দাদাকে খানপুরে একটা দোকান কিনে দিয়েছি। সে এখন চুটিয়ে বিজনেস করছে। মাঝে মাঝে অবশ্য দামী মদ খায় এখন। বাবা এখন প্রায় সুস্থ।

তোমাকে ভীষন মিস করি তমালদা! শালিনীদি আর কুহু'কে ও। কোনো এক অজানা পূণ্যের জোরে তুমি এসেছিলে জীবনে। পাঁক থেকে তুলে সিংহাসনে বসিয়ে দিলে। কিন্তু আমার মনের সিংহাসনে বসে আছো শুধু তুমি, শুধুই তুমি তমালদা।

আর একটা কাজ করেছি আমি। সেই রাতটা মনে আছে তমালদা? সেই জঙ্গলে ঘেরা এক চিলতে ফাঁকা জায়গা? সেই জায়গাটা কিনে নিয়েছি আমি। আর স্পষ্ট ভাবে বলে এসেছি জায়গাটা যেন যেমন আছে ঠিক তেমনই থাকে। আমি ফিরবো তমালদা। দেশে ফিরে আর অন্তত একটি বার যাবো সেখানে। এটা আমার জীবনের সব থেকে দামী ইচ্ছা! আসবে তো তমালদা? তুমি, আমি, কুহু, আর শালিনীদি মিলে আবার গরলমুরিতে কাটাতে চাই বেশ কিছুদিন। শুধু আনন্দ, আর কুহুর গান! ফিরবো আমি তমালদা... তোমার বুকে ফিরবো আমি।

তোমার জন্য ছোট্ট একটা উপহার পাঠালাম। সেটা স্বীকার করে আমাকে ধন্য কোরো প্লিজ।অনেক অনেক অনেক ভালোবাসা জনিয়ে আজ শেষ করছি।
                  তোমার ভালোবাসা ধন্য 
                                                     গার্গী।

চিঠি শেষ করে উপহারের বাক্সটা খুললো তমাল। উপরে দেখলো সেই কবিতাটা লেখা। তার নীচে দামী মখমলে মোড়া একটা জুয়েলারি বক্স। ঢাকনা খুলতেই ভিতরে দেখলো একটা "চন্দ্রহার".... অবিকল সেই চন্দ্রহারটার মতো! তবে মিনি সাইজের। রত্ন পাথর গুলো পর্যন্ত আসল! তমালের হাত থেকে বাক্সটা নিয়ে মুগ্ধ বিস্ময়ে দেখতে লাগলো শালিনী। তমাল কবিতাটা তুলে নিয়ে গলা ছেড়ে পড়তে আরম্ভ করলো...." জীবনটাও চাঁদের মতো/ সামনে আলো, পিছে ক্ষত/ যখন আলোয় ভাসতে থাকে, কেউ দেখেনা অন্ধকার/ হঠাৎ আঁধার ঘনায় যখন চতুর্দিকে বন্ধ দ্বার".............!

                                              (সমাপ্ত)
Like Reply
#15
বেশ লেখা
Like Reply
#16
তমাল দা ইন্টারনেটে আপনার সবগুলো লেখাই মোটামুটি পড়া হয়েছে অনেকদিন আগেই। কিছু কিছু গল্প কয়েকবার করেও পড়া হয়েছে, আপনার গল্পের ইরোটিক পার্টগুলো থেকেও গল্পের কাহিনী, চরিত্র গুলোর প্রতি বেশি ভালো লাগা কাজ করে । এই গল্পেরই শালিণী ,কুহেলী আর গার্গী তিন ভিন্ন ভিন্ন চরিত্র সমান একটা টান সৃষ্টি করেছে টিল নাও এরা মনে গেথে আছে। আশা করেছিলাম শালিণী, কুহেলি, গার্গী কে নিয়ে আরও কিছু পর্ব থাকবে কিন্তু গল্পেরও একটা শেষ থাকে এটা মেনে নিয়েছি। পাঠক হিসেবে একটা আবদার করব, এই চরিত্র গুলোকে আবার নতুন রুওয়ে ফিরে পেতে চাই ?। সাথে পৃথাদিকেও, পৃথাদিকে অনেক দিন মিস করি। প্লিজ এই চরিত্র গুলোর সমন্বয়ে নতুন একটা গলপ এই ফোরামে লিখবেন। অপেক্ষায় থাকব
[+] 1 user Likes Suntzu's post
Like Reply
#17
এরকম লেখা আজকাল আর কেউ লেখে না , তমালদার কাছে নতুন কিছু পাওয়ার আশায় রইলাম ....


yourock
Like Reply
#18
(02-11-2022, 11:30 PM)Suntzu Wrote: তমাল দা ইন্টারনেটে আপনার সবগুলো লেখাই মোটামুটি পড়া হয়েছে অনেকদিন আগেই। কিছু কিছু গল্প কয়েকবার করেও পড়া হয়েছে, আপনার গল্পের ইরোটিক পার্টগুলো থেকেও গল্পের কাহিনী, চরিত্র গুলোর প্রতি বেশি ভালো লাগা কাজ করে । এই গল্পেরই শালিণী ,কুহেলী আর গার্গী তিন ভিন্ন ভিন্ন চরিত্র সমান একটা টান সৃষ্টি করেছে টিল নাও এরা মনে গেথে আছে। আশা করেছিলাম শালিণী, কুহেলি, গার্গী কে নিয়ে আরও কিছু পর্ব থাকবে কিন্তু গল্পেরও একটা শেষ থাকে এটা মেনে নিয়েছি। পাঠক হিসেবে একটা আবদার করব, এই চরিত্র গুলোকে আবার নতুন রুওয়ে ফিরে পেতে চাই ?। সাথে পৃথাদিকেও, পৃথাদিকে অনেক দিন মিস করি। প্লিজ এই চরিত্র গুলোর সমন্বয়ে নতুন একটা গলপ এই ফোরামে লিখবেন। অপেক্ষায় থাকব

অনেক ধন্যবাদ ব্রাদার। মনে থাকবে আপনার আবদার। সময় পেলে নিশ্চয়ই লিখবো ??
Like Reply
#19
(03-11-2022, 11:47 AM)ddey333 Wrote: এরকম লেখা আজকাল আর কেউ লেখে না , তমালদার কাছে নতুন কিছু পাওয়ার আশায় রইলাম ....


yourock

অসংখ্য ধন্যবাদ চেষ্টা করব আপনার আশা পূরণের ??
[+] 1 user Likes kingsuk-tomal's post
Like Reply
#20
(02-11-2022, 02:50 PM)nalin Wrote: বেশ লেখা

??
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)