Thread Rating:
  • 35 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ধোনের বাঁদি (বধূর পরপুরুষ গমন)
#1
Rainbow 
রঞ্জাকে নিয়ে শুতে আসার আগে একটা গাঁজার পুরিয়া শেষ করে এসেছিল মঙ্গেশ। বাঁড়া মহারাজ টং অথচ টাইট গুদের নির্মম পেষনেও সার পাচ্ছেনা সেরকম। প্রায় আধঘন্টা হয়ে গেলো অথচ সাধারণ গৃহবধূ রঞ্জবতীর খানকিমাগীর মতো মাখনকোমল গতরের শরীরটাকে তছনছ করে চলেছে। বেচারির তুলতুলে বুক আর দোদুল পোঁদ লাল হয়ে গেছে বাজরিয়ার অশিক্ষিতের মতো টেপায় চোষায় আর চড় মারায়। একটু আগে অব্দিও ও গুঁঙিয়ে উঠছিলো - থেকে থেকেই কেঁপে উঠে শীৎকার দিচ্ছিলো। এখন পুরো নিস্তেজ হয়ে পড়ে আছে প্রায় অজ্ঞান হয়ে। সদ্য ফোয়ারা দিয়ে গুদের জল ছিটিয়ে অসার দেহটা নিয়ে সাধের রঞ্জবতী সাদা বিছানায় লেটকে পড়ে আছে। কাটা কলাগাছের মতন। কপালের আর সিঁথির সিঁদুর ঘেঁটে গেছে। ডাগর চোখের কালো কাজল চোখের জল লেগে ভিজে মোটা হয়ে গেছে। চুলগুলো ঘেমে লেপ্টে আছে গলা ঘাড় আর মুখের দুপাশে। গলার সোনার জল করা রুপোর চেনটা চিক চিক করছে আর সস্তা দামের নাকের নাকফুলটা। ঠোঁট খেয়ে খেয়ে লাল করে ফেলেছে মঙ্গেশ। অথচ লাল লিপস্টিকের ছিটেফোঁটাও আর অবশিষ্ট নেই কমলালেবুর কোয়ার মতো ফোলা ওষ্ঠদ্বয়ে । সব লিপস্টিক এখন দরদর করে ঘামতে থাকা বাজরিয়ার পেটে। বুকের দুটো ভরাট মধু চাক অসহ্য টেপা খেয়ে বুকের দুদিকে শুয়ে আছে। যেনো লজ্জা পেয়ে পেয়ে ওরাও ক্লান্ত। তবে মাগীর বোটাগুলো এখনও শক্ত। হিট খেয়ে আছে বোঝা যায়। কোমরের কাছে একটা রুপোর চেন, অসম্ভব সেক্সি লাগছে দেখতে বজরিয়াই পড়িয়েছি একটু আগে, আলতা পড়া পায়ের রুপোর ঝুমঝুমি আলা নুপুর গুলোও। অসম্ভব জোরে ঠাপ খেয়ে জল ঝরিয়ে দুপা অনেকটা ফাঁক করে নিস্তেজ হয়ে শুয়ে আছে রঞ্জবতী রায়। 
মাগী অজ্ঞান হয়ে গেলে চুদে মজা নেই। ওকে ছেড়ে দিয়ে বিছানার পাশের সোফাটায় এসে বসে সিগারেট ধরালো মঙ্গেশ বাজরিয়া। ওর ঢোরাসাপের মতো ৮ ইঞ্চি বদখত দেখতে বাঁড়াটা এখন নরম হয়ে ঢলে পড়ে আছে। বাঁড়ার গা চকচক করছে রঞ্জাবতীর বাচ্চা মেয়ের মতো সদ্য পাল খাওয়া গুদনিঃসৃত রসে। মঙ্গেশ এরও থাই গুলো চ্যাট চ্যাট করছে। আর সারা গায়ে ঘাম। খোলা জানালার দিকে তাকিয়ে ভাবলো এ ঘরে আর চোদা যাবেনা - একটা AC অন্তত লাগাতে হবে নিয়মিত আসা যাওয়া করলে। অঘ্রানের শেষেও কলকাতায় ঝাঁজালো গরম তার ওপর গাঁজার নেশা। গরিবের ঘরের ফ্যানের তেমন স্পিড ও হয়না সালা।

হাওড়ায় মঙ্গেশ বাজরিয়ার যে ফ্ল্যাট বাড়ি আছে তাতে ভাড়া থাকে বিবেক আর রঞ্জাবতী। গত ছমাস ধরে কোভিডের ফলে বিবেকের আয়ের রাস্তা, মানে এস্প্লানেডের মোড়ে ওর চায়ের দোকান, একেবারেই বন্ধ। খাওয়ার জোগাড় হয়না ঠিকঠাক। তাঁর উপরে আবার ঘরে ছয় মাসের বাচ্চা মেয়ে রঞ্জবতীর। এবস্থায় ভাড়া দেওয়া দূরের কথা। বাজরিয়া ঘর ছাড়ার হুমকি দিলে বিবেক একদিন কেঁদে পড়লো তার পায়ে। সে কান্নায় বিশাল চেহারার ঘি মাখন খাওয়া বাজরিয়ার পাষান হৃদয় পাষানই রইলো। তবে হাওড়ার ওই ফ্ল্যাটে বাজরিয়ার পোষা মাগী থাকে তিনচারটে। বাজরিয়া তাদের কাজে লাগিয়ে রঞ্জাবতীর কানে প্রব্লেমের সলিউশন তুলে দিলো। আপত্তি রঞ্জাবতীরই ছিল, বিবেকের অতটা না। হওয়ার কথাও নয়। হাতী কাদায় পড়লে মশাও লাথি মারে আর বাজরিয়া সেখানে নিজেই মূর্তিমান হাতী। বিবেকই মশা। শেষমেষ কোনও উপায় না দেখে বিবেকের অনুরোধে ছ মাসের স্নেহের পুতুলের মুখ চেয়ে রঞ্জবতী রাজি হলো বাজরিয়ার সাথে বেডরুম ভাগ করে নিতে।

কালীপুজোর রাত, রঞ্জরো আজ পরপুরুষ গমণের প্রথম রাত। বিবেকের ছ ইঞ্চি বাড়া ছেড়ে দিলে ছাব্বিশ বসন্তের রঞ্জবতী কোনোদিন অন্য কোনও পুরুষের ধন দেখেনি, ছোঁয়া বা গুদে নেওয়া তো দূরে থাক। গ্রাম থেকে আসা শহরের পানি খাওয়া ঢলঢলে দেহের রঞ্জাবতী পুরুষ গমনে নেহাতই অপটু। ডাগর চোখ বোঁচা নাক আর পদ্মের পাঁপড়ির মতো ফোলা ঠোঁটের নতুন শহরের আলো আঁধারি দেখা রঞ্জার মনে পরপুরুষ গমন চিন্তার বাইরে। ওতে পাপ লেগে থাকে। গরুর মাংস খাওয়াতে যে পাপ লেগে আছে। সে পাপের প্রায়শ্চিত্ত গঙ্গা স্নানে সম্ভব কিনা কে জানে। তবে গঙ্গাস্নান করতে হয়েছিল রঞ্জাকে। পাপ করার আগেই। বাজরিয়া ধর্মভীরু লম্পট। কালীপুজোর দিন দিগম্বরী রঞ্জবতী কে গমন করার আগে তাকে শুদ্ধ করে নিতে হবে তাই ড্রাইভার দিয়ে পাঠিয়েছিল রঞ্জাকে গঙ্গাস্নানে। বিবেকও গেছিল ছমাসের পুতুল কে কোলে নিয়ে। ড্রাইভার বচ্চন সিং ওদেরকে ঘাটে রেখে লাল সায়া লাল ব্রা অথচ ব্লাউসহীন সাদা শাড়ির লাল সিঁদুর মাখানো রঞ্জাকে নৌকো চড়িয়ে নিয়ে গেছিল মাঝ নদীতে। নিজে নেমে সাঁতার অল্প জানা রত্নাকে স্নান করিয়েছিলো আদর করে। একটু হয়ত বেশিই আদর। বচ্চনের লকলকে বিহারী ধন ভেজা শাড়ি সায়ার ভিতর দিয়ে রঞ্জার থলথলে নিতম্বে ঘষা খেয়েছিলো প্রয়োজনের বেশি। পরপুরুষের বিছানা গরম করতে যাওয়া রত্নার পাপ মনে ঘেন্না আর লজ্জা দুই ই এসেছিলো। আর সবে কাল রাতে পার্লর থেকে কামিয়ে আসা বাচ্চা মেয়ের মতো ছোট্ট গুদটা ভিজে গেছিল। বাইরেটা ভিজিয়েছিল গঙ্গার পানি আর ভিতরটা ছাব্বিশ বছরের চোদন অপটু কামদমিত সাধারণ আটপৌরে নারীর মদনজল।
(ক্রমশঃ )
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খুব ভাল হচ্ছে গল্পটা।
[+] 1 user Likes golpokar's post
Like Reply
#3
(01-11-2022, 09:33 PM)golpokar Wrote: খুব ভাল হচ্ছে গল্পটা।

Dhonyobad dada... Ashakori aro bhalo hobe
Like Reply
#4
সেই যে সকাল থেকে গুদ ভিজতে শুরু করেছে রঞ্জার এখনও ভিজে চলেছে। দুপুরের দিকটা সাজগোজ করতেই কেটে গেছে। বাজরিয়া পয়সা দিয়ে পাঠিয়েছিল স্পা-তে। সারা শরীর বেআব্রু করে ম্যাসাজ করিয়ে সুগন্ধি তেল সাবান মাখিয়ে রঞ্জার লোমহীন শরীর চাঙ্গা করে দিয়েছিলো দুটো থাই মেয়ে। এমনকি ম্যাসেজের নামে যোনির পাঁপড়িগুলোও আঙ্গুল দিয়ে টিপে দিয়েছে। লজ্জায় বারন করার অবস্থা ছিলনা ঘরোয়া আটপৌরে মধ্যবিত্ত গৃহবধূর। গতকাল রাতেই পার্লারে মোম দিয়ে যত্নসহকারে শরীরের লোম সব তুলে নিয়েছিলো। পুরোটাই বাজরিয়ার খরচ ও ইচ্ছা। গ্রাম্য মেয়েকে চুদতে যাওয়ার আগে তাকে ঠিকঠাক গ্রূম করাটা আবশ্যক মনে করেছিল বোধহয়। রঞ্জার পছন্দ হয়নি অথচ না বলার সুযোগ ছিলোনা। রাগ হয়েছিলো, ক্ষোভ ও। নিজেকে মনে হয়েছিলো কোনও পণ্য বস্তু। তাকে যেনো এমনিতে দেখতে ভালোনা। তাই তাকে সাজাতে নিয়ে গেছে পার্লারে।তবে রাগ বা অভিমানের মাঝে ভালোও লেগেছিলো কিছুটা। কোনোদিন সে এসব করায়নি। তার শরীরে এরকম ভাবে কেউ হাত দেয়নি আগে, আরাম তো দূরের কথা। গুদ শির শির করেছিলো যথেষ্টই। তার স্ত্রী অঙ্গের ওইখানটা ভিজে উঠছিলো ক্রমাগত। হাঁসফাঁস করছিলো চোখ বোজা অবস্থাতেই। অন্য মেয়ের সামনে নিজেকে বেআব্রু করাটা অপমানজনক তো বটেই।
শেষ দুপুরের ভাতঘুম দেওয়ার পরে বিবেক আর পারেনি সামলাতে। উঠে এসেছিলো সুন্দরী নরম বউয়ের ওপর। দুহাতের থাবায় চেপে ধরেছিলো বউয়ের দুধ টন টন ধবল বুক। ধরতেই মনে পরে গেছিল বাজরিয়ার ধমকানি।
পুতুলকে যেনো তার বউ বারোঘন্টা বুক না দেয়। বাজরিয়ার দুধ চাই, হ্যাঁ তার বউয়ের বুকের দুধ। যে দুধে শুধু পুতুলের অধিকার। পই পই করে বলেছিলো বাজরিয়া। নাহলে ঘরের ভাড়া মকুব হবেনা। দুধ না পেয়ে খুব কেঁদেছিলো পুতুল সকালে। তারচেয়েও বেশিই কেঁদেছিলো ওর মা রঞ্জবতী। এই প্রথম মেয়েকে বোতলের দুধ খাওয়াতে সে হিমশিম খেলো। এদিকে বুকে টন টনে দুধ। বুকের ভারে অনেকটাই ঝুঁকে যাচ্ছে সে। বিবেকের দৃষ্টি এঁড়িয়ে ডান ওলান টা ঢুকিয়ে দিয়েছিলো একবার নিঃশ্বাস নেওয়া কাতলা মাছের মুখের মতো শিশুর পবিত্র ঠোঁটে। পরম পুলকে টেনে নিয়েছিলো পুতুল হাত মুঠো করে। মাতৃ স্নেহে সুখের আবেশে ভেজা চোখ বুজে এসেছিলো রঞ্জার। পরক্ষনেই চোখ পড়েছিল বিবেকের। ফ্যালফ্যাল করে তাকিয়েছিল রঞ্জার দিকে। কিইই বা বলবে সে। চোখে চোখ পড়তে থমকে গেছিল রঞ্জা। ডুকরে কেঁদে উঠে মেয়েকে বরের কোলে দিয়ে ছুটে গেছিল পাশের ঘরে। দরাম করে দরজা বন্ধ করে দিয়েছিলো।

বাজরিয়ার কথা মনে আসতেই দুধ ছেড়ে বউয়ের বুক থেকে নেমে এসেছিলো বিবেক। রঞ্জাও মুখ ঘুরিয়ে ফ্যাল ফ্যাল করে চেয়ে ছিল বরের চোখে। নির্বাক কেটেছিল সময়। দুজনের প্রতি দুজনের রোষ, অভিমান, ঘৃণা, মূর্ত হয়ে উঠেছিলো। তারপর নিজের কান্না চেপে রেখে কোনও কথা না বলে গরুর চোখের মতো করুন চোখ নিয়ে রঞ্জা উঠে গেছিলো স্নান ঘরে বিকেলের নরম আলোয় .. আসন্ন সন্ধ্যার জন্যে নিজেকে তৈরি করতে। স্নান ঘরে সময় নিয়েছিলো প্রায় দেড়ঘন্টা। অঝোরে কেঁদেছিলো ঝর্ণার নিচে। দুবার টোকা দিয়েছিলো বিবেক। লাভ হয়নি। তারপর আর কথা হয়নি বর বউয়ের। বিকেল গড়িয়ে সন্ধ্যা থেকে রাতের অন্ধকার। বর বউয়ের মাঝে যেনো কেউ একটা নদী কেটে দিয়ে চলে গেলো। কারোর কাছেই নৌকো নেই ওপাড়ে যাওয়ার।
সাতটার একটু আগেই সিল্কের পাজামা পাঞ্জাবী পরে গায়ে আতর মেখে হাতে পুতুলের জন্যে সেরেলাকের কৌটো নিয়ে ঢুকেছিলো মঙ্গেশ বাজরিয়া। ভুরভূর করে তার গায়ে মাতাল করা পুরুষালি গন্ধ পেয়েছিলো বিবেক দরজা খোলার সময়। কষ্ট করে একবার শুধু হেসেছিলো ভদ্রতা করে। বাজরিয়াকে বসিয়েছিল ডাইনিং টেবিলে। পুতুলকে কোলে নিয়ে শোয়ার ঘরের দরজায় টোকা দিয়েছিলো বিবেক, - শুনছো, উনি এসেছেন।
বাজরিয়ার অবশ্য কোনও তাড়া ছিলোনা। ড্রাইভার কে কল করে একটা ওকসমিড হুইস্কী আনিয়েছিল। বিবেক তৎপরতায় গ্লাস এনে দিয়েছিল। বাজরিয়া হেসে বিবেককেও ঢেলে দিয়েছিলো। দুজনে এক পেগ শেষ করতে না করতেই খুট করে দরজা খুলে প্রায় নিঃশব্দে নত মুখে টেবিলের পাশে এসে দাঁড়িয়েছিল রঞ্জা।
বাজরিয়ার আদেশ মতো শুধু ছোটো সবুজ সায়া আর লাল সরু ব্রা পড়েছিল রঞ্জা। সায়ার ঝুল হাঁটুর অল্প নিচে এসে ফুরিয়ে গেছে। এরকম সায়া যে আছে রঞ্জার তাই জানতোনা বিবেক। হাতে পায়ের লাল নখ গায়ের মাজা রং কে আরও ফর্সা করে তুলেছিলো। এতো ফর্সা বৌকে যেনো কোনোদিন মনেই হয়নি বিবেকের। শরীরে লোম না থাকায় ঘরের আলো যেনো পিছলে পড়ছে অনাবৃত কাঁধ হাত আর পায়ের গোছ থেকে। চোখে হালকা কাজল মুখে হালকা মেকাপ ঠোঁটে লাল লিপস্টিক আর চুল খোঁপা করে বাঁধা। সিঁথিতে মোটা সিঁদুর, কপালের টিপও যেনো অন্যদিনের চেয়ে একটু বেশিই বড়। সতী স্ত্রীর এ যেনো নিজেকর সতীত্ব প্রমান করার শেষ চেষ্টা। বহু কান্নায় চোখ বসে গেছে বেশ বোঝা যায়। তবু স্বামী মেয়ে বেঘর হয়ে যাওয়ার কথা ভেবে নিজেকে তৈরি করেছে অল্প অল্প। শক্ত হয়েছে ধীরে ধীরে। গলায় হাড় আর হাতে দুগাছা চুরি থাকলেও বড় ন্যাড়া ন্যাড়া লাগলো বাজরিয়ার। বাজরিয়ার কথা শুনে ড্রেস করলেও লজ্জা ঢাকতে রঞ্জা একটা ওড়না জড়িয়ে রেখেছে গায়ে যাতে ব্রায়ের বাইরে উথলে ওঠা শরীর বর বা পরপুরুষ না দেখতে পায়। তাছাড়া ব্রায়ের সামনেটা এমনিতেই ভিজে গেছে দুধে। লম্পট বাজরিয়ার অবশ্য দৃষ্টি এড়ায়নি। জিভ দিয়ে ঠোঁট চেটে উঠে দাঁড়িয়েছিল মঙ্গেশ। প্রায় জাপ্টে ধরতে যাবে স্বপ্নের স্বল্পবাস অনাচ্ছদিতা নারীকে সেইসময় রঞ্জা সরে এলো চেয়ারটার দিকে যেখানে পুতুলকে কোলে নিয়ে বিবেক মদের গ্লাস ধরে বসেছিল। মুখ কালো অথচ পুরুষের লোভী চোখ সামনের সেক্সি মহিলাকে দেখে। হোক না নিজের বউ। একরকম ছোঁ মেরে রঞ্জাবতী তার ছমাস বয়সী কোলের মেয়েকে নিয়ে চলে গেলো রান্নাঘরের দিকে। বোকার মতো বাজরিয়া তাকে ফলো করলো। রান্নাঘর পৌঁছে একরকম করা গলায় ধমকের সুরে রঞ্জা বললো- যান গিয়ে টেবিলে বসুন আমি আসছি। সে স্বর সে আদেশ অমান্য করা সহজ ছিলনা বিশাল দেহী বাজরিয়ার পক্ষেও।
রাতের খাওয়ার দিয়েছিলো রঞ্জা সকলকেই। রুটি আর চিকেন। কোনও কথা ছাড়াই টেবিলে বসে আরও দু তিন পেগ মদ খেয়েছিলো মঙ্গেশ আর বিবেক। খাওয়া শেষ হলে মেয়েকে কোলে করে ঘুম পাড়িয়েছিল রঞ্জা। বাজরিয়া পকেট থেকে বিবেকের হাতে বার করে দিয়েছিলো রঞ্জার জন্যে আনা প্যাকেটে মোরা নুপুর আর কোমরের চেন। ইশারায় বৌকে পরিয়ে দিতে বলেছিলো। মেয়েকে কোলে করে দাঁড়িয়ে থাকা অবস্থাতেই রঞ্জাকে পরিয়ে দিয়েছিলো ওগুলো বিবেক। রঞ্জা অবজ্ঞা ভরে দেখেছিলো শুধু বিবেকের দিকে। নড়েওনি চড়েওনি।
বাজরিয়া উঠে বারান্দায় গিয়ে গাঁজা ভরা সিগারেট ধরিয়েছিল। যাওয়ার আগে রঞ্জাকেও অনুরোধ করেছিলো খেতে। রঞ্জা না করায় বিবেক ক্ষীণ স্বরে বলেছিলো, - খেতে পারো তাহলে ভালো লাগবে। তোমার সুবিধা হবে.. ওনারটা খুব মোটা। রঞ্জা চরম দৃষ্টিতে বরের দিকে তাকিয়ে চড় বসিয়ে দিয়েছিলো বরের গালে। তারপর মেয়ে কোলে ফুঁপিয়ে উঠে চলে গেছিল শোয়ার ঘরে। কিঙ্কর্তব্যবিমূঢ় বিবেক দাঁড়িয়েছিল অন্ধকারে। বারান্দায় গাঁজা খাওয়া হলে বাজরিয়া ধীর পায়ে ঢুকেছিলো বেডরুমে। বাঘ যেমন শিকার দেখে হাঁটে। কিছুক্ষন পর রঞ্জা বেরিয়ে এসে মেয়েকে বরের কোলে দিয়ে দীর্ঘশ্বাস ফেলে ফিরে যায় শয়ন ঘরে। অস্ফুটো স্বরে শুধু বলে যায় দুধ গোলা আছে রান্নাঘরে যদি লাগে। আর বলেছিল, - তোমরা শুয়ে পড়ো। দুকামরার ছোটো ফ্ল্যাটে বাড়তি শোয়ার জায়গা বলতে বাথরুম যাওয়ার রাস্তায় একটা ডিভান। সেখানেই মশারি খাটানো আছে। রঞ্জার যাওয়ার পথে নতুন নুপুর ঝুন ঝুন করে বেজে উঠলো তার চলায়। অন্ধকারে ঘুমন্ত মেয়ে কোলে দাঁড়িয়ে বিবেকের মনে হলো বড় কর্কশ সে শব্দ। বড় নিষ্ঠুর।

ক্রমশঃ
Like Reply
#5
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#6
Darun hoyeche
Like Reply
#7
Heart Heart Heart Heart
(02-11-2022, 08:52 AM)sirsir Wrote: সেই যে সকাল থেকে গুদ ভিজতে শুরু করেছে রঞ্জার এখনও ভিজে চলেছে। দুপুরের দিকটা সাজগোজ করতেই কেটে গেছে। বাজরিয়া পয়সা দিয়ে পাঠিয়েছিল স্পা-তে। সারা শরীর বেআব্রু করে ম্যাসাজ করিয়ে সুগন্ধি তেল সাবান মাখিয়ে রঞ্জার লোমহীন শরীর চাঙ্গা করে দিয়েছিলো দুটো থাই মেয়ে। এমনকি ম্যাসেজের নামে যোনির পাঁপড়িগুলোও আঙ্গুল দিয়ে টিপে দিয়েছে। লজ্জায় বারন করার অবস্থা ছিলনা ঘরোয়া আটপৌরে মধ্যবিত্ত গৃহবধূর। গতকাল রাতেই পার্লারে মোম দিয়ে যত্নসহকারে শরীরের লোম সব তুলে নিয়েছিলো। পুরোটাই বাজরিয়ার খরচ ও ইচ্ছা। গ্রাম্য মেয়েকে চুদতে যাওয়ার আগে তাকে ঠিকঠাক গ্রূম করাটা আবশ্যক মনে করেছিল বোধহয়। রঞ্জার পছন্দ হয়নি অথচ না বলার সুযোগ ছিলোনা। রাগ হয়েছিলো, ক্ষোভ ও। নিজেকে মনে হয়েছিলো কোনও পণ্য বস্তু। তাকে যেনো এমনিতে দেখতে ভালোনা। তাই তাকে সাজাতে নিয়ে গেছে পার্লারে।তবে রাগ বা অভিমানের মাঝে ভালোও লেগেছিলো কিছুটা। কোনোদিন সে এসব করায়নি। তার শরীরে এরকম ভাবে কেউ হাত দেয়নি আগে, আরাম তো দূরের কথা। গুদ শির শির করেছিলো যথেষ্টই। তার স্ত্রী অঙ্গের ওইখানটা ভিজে উঠছিলো ক্রমাগত। হাঁসফাঁস করছিলো চোখ বোজা অবস্থাতেই। অন্য মেয়ের সামনে নিজেকে বেআব্রু করাটা অপমানজনক তো বটেই।
শেষ দুপুরের ভাতঘুম দেওয়ার পরে বিবেক আর পারেনি সামলাতে। উঠে এসেছিলো সুন্দরী নরম বউয়ের ওপর। দুহাতের থাবায় চেপে ধরেছিলো বউয়ের দুধ টন টন ধবল বুক। ধরতেই মনে পরে গেছিল বাজরিয়ার ধমকানি।
পুতুলকে যেনো তার বউ বারোঘন্টা বুক না দেয়। বাজরিয়ার দুধ চাই, হ্যাঁ তার বউয়ের বুকের দুধ। যে দুধে শুধু পুতুলের অধিকার। পই পই করে বলেছিলো বাজরিয়া। নাহলে ঘরের ভাড়া মকুব হবেনা। দুধ না পেয়ে খুব কেঁদেছিলো পুতুল সকালে। তারচেয়েও বেশিই কেঁদেছিলো ওর মা রঞ্জবতী। এই প্রথম মেয়েকে বোতলের দুধ খাওয়াতে সে হিমশিম খেলো। এদিকে বুকে টন টনে দুধ। বুকের ভারে অনেকটাই ঝুঁকে যাচ্ছে সে। বিবেকের দৃষ্টি এঁড়িয়ে ডান ওলান টা ঢুকিয়ে দিয়েছিলো একবার নিঃশ্বাস নেওয়া কাতলা মাছের মুখের মতো শিশুর পবিত্র ঠোঁটে। পরম পুলকে টেনে নিয়েছিলো পুতুল হাত মুঠো করে। মাতৃ স্নেহে সুখের আবেশে ভেজা চোখ বুজে এসেছিলো রঞ্জার। পরক্ষনেই চোখ পড়েছিল বিবেকের। ফ্যালফ্যাল করে তাকিয়েছিল রঞ্জার দিকে। কিইই বা বলবে সে। চোখে চোখ পড়তে থমকে গেছিল রঞ্জা। ডুকরে কেঁদে উঠে মেয়েকে বরের কোলে দিয়ে ছুটে গেছিল পাশের ঘরে। দরাম করে দরজা বন্ধ করে দিয়েছিলো।

বাজরিয়ার কথা মনে আসতেই দুধ ছেড়ে বউয়ের বুক থেকে নেমে এসেছিলো বিবেক। রঞ্জাও মুখ ঘুরিয়ে ফ্যাল ফ্যাল করে চেয়ে ছিল বরের চোখে। নির্বাক কেটেছিল সময়। দুজনের প্রতি দুজনের রোষ, অভিমান, ঘৃণা, মূর্ত হয়ে উঠেছিলো। তারপর নিজের কান্না চেপে রেখে কোনও কথা না বলে গরুর চোখের মতো করুন চোখ নিয়ে রঞ্জা উঠে গেছিলো স্নান ঘরে বিকেলের নরম আলোয় .. আসন্ন সন্ধ্যার জন্যে নিজেকে তৈরি করতে। স্নান ঘরে সময় নিয়েছিলো প্রায় দেড়ঘন্টা। অঝোরে কেঁদেছিলো ঝর্ণার নিচে। দুবার টোকা দিয়েছিলো বিবেক। লাভ হয়নি। তারপর আর কথা হয়নি বর বউয়ের। বিকেল গড়িয়ে সন্ধ্যা থেকে রাতের অন্ধকার। বর বউয়ের মাঝে যেনো কেউ একটা নদী কেটে দিয়ে চলে গেলো। কারোর কাছেই নৌকো নেই ওপাড়ে যাওয়ার।
সাতটার একটু আগেই সিল্কের পাজামা পাঞ্জাবী পরে গায়ে আতর মেখে হাতে পুতুলের জন্যে সেরেলাকের কৌটো নিয়ে ঢুকেছিলো মঙ্গেশ বাজরিয়া। ভুরভূর করে তার গায়ে মাতাল করা পুরুষালি গন্ধ পেয়েছিলো বিবেক দরজা খোলার সময়। কষ্ট করে একবার শুধু হেসেছিলো ভদ্রতা করে। বাজরিয়াকে বসিয়েছিল ডাইনিং টেবিলে। পুতুলকে কোলে নিয়ে শোয়ার ঘরের দরজায় টোকা দিয়েছিলো বিবেক, - শুনছো, উনি এসেছেন।
বাজরিয়ার অবশ্য কোনও তাড়া ছিলোনা। ড্রাইভার কে কল করে একটা ওকসমিড হুইস্কী আনিয়েছিল। বিবেক তৎপরতায় গ্লাস এনে দিয়েছিল। বাজরিয়া হেসে বিবেককেও ঢেলে দিয়েছিলো। দুজনে এক পেগ শেষ করতে না করতেই খুট করে দরজা খুলে প্রায় নিঃশব্দে নত মুখে টেবিলের পাশে এসে দাঁড়িয়েছিল রঞ্জা।
বাজরিয়ার আদেশ মতো শুধু ছোটো সবুজ সায়া আর লাল সরু ব্রা পড়েছিল রঞ্জা। সায়ার ঝুল হাঁটুর অল্প নিচে এসে ফুরিয়ে গেছে। এরকম সায়া যে আছে রঞ্জার তাই জানতোনা বিবেক। হাতে পায়ের লাল নখ গায়ের মাজা রং কে আরও ফর্সা করে তুলেছিলো। এতো ফর্সা বৌকে যেনো কোনোদিন মনেই হয়নি বিবেকের। শরীরে লোম না থাকায় ঘরের আলো যেনো পিছলে পড়ছে অনাবৃত কাঁধ হাত আর পায়ের গোছ থেকে। চোখে হালকা কাজল মুখে হালকা মেকাপ ঠোঁটে লাল লিপস্টিক আর চুল খোঁপা করে বাঁধা। সিঁথিতে মোটা সিঁদুর, কপালের টিপও যেনো অন্যদিনের চেয়ে একটু বেশিই বড়। সতী স্ত্রীর এ যেনো নিজেকর সতীত্ব প্রমান করার শেষ চেষ্টা। বহু কান্নায় চোখ বসে গেছে বেশ বোঝা যায়। তবু স্বামী মেয়ে বেঘর হয়ে যাওয়ার কথা ভেবে নিজেকে তৈরি করেছে অল্প অল্প। শক্ত হয়েছে ধীরে ধীরে। গলায় হাড় আর হাতে দুগাছা চুরি থাকলেও বড় ন্যাড়া ন্যাড়া লাগলো বাজরিয়ার। বাজরিয়ার কথা শুনে ড্রেস করলেও লজ্জা ঢাকতে রঞ্জা একটা ওড়না জড়িয়ে রেখেছে গায়ে যাতে ব্রায়ের বাইরে উথলে ওঠা শরীর বর বা পরপুরুষ না দেখতে পায়। তাছাড়া ব্রায়ের সামনেটা এমনিতেই ভিজে গেছে দুধে। লম্পট বাজরিয়ার অবশ্য দৃষ্টি এড়ায়নি। জিভ দিয়ে ঠোঁট চেটে উঠে দাঁড়িয়েছিল মঙ্গেশ। প্রায় জাপ্টে ধরতে যাবে স্বপ্নের স্বল্পবাস অনাচ্ছদিতা নারীকে সেইসময় রঞ্জা সরে এলো চেয়ারটার দিকে যেখানে পুতুলকে কোলে নিয়ে বিবেক মদের গ্লাস ধরে বসেছিল। মুখ কালো অথচ পুরুষের লোভী চোখ সামনের সেক্সি মহিলাকে দেখে। হোক না নিজের বউ। একরকম ছোঁ মেরে রঞ্জাবতী তার ছমাস বয়সী কোলের মেয়েকে নিয়ে চলে গেলো রান্নাঘরের দিকে। বোকার মতো বাজরিয়া তাকে ফলো করলো। রান্নাঘর পৌঁছে একরকম করা গলায় ধমকের সুরে রঞ্জা বললো-  যান গিয়ে টেবিলে বসুন আমি আসছি। সে স্বর সে আদেশ অমান্য করা সহজ ছিলনা বিশাল দেহী বাজরিয়ার পক্ষেও।
রাতের খাওয়ার দিয়েছিলো রঞ্জা সকলকেই। রুটি আর চিকেন। কোনও কথা ছাড়াই টেবিলে বসে আরও দু তিন পেগ মদ খেয়েছিলো মঙ্গেশ আর বিবেক। খাওয়া শেষ হলে মেয়েকে কোলে করে ঘুম পাড়িয়েছিল রঞ্জা। বাজরিয়া পকেট থেকে বিবেকের হাতে বার করে দিয়েছিলো রঞ্জার জন্যে আনা প্যাকেটে মোরা নুপুর আর কোমরের চেন। ইশারায় বৌকে পরিয়ে দিতে বলেছিলো। মেয়েকে কোলে করে দাঁড়িয়ে থাকা অবস্থাতেই রঞ্জাকে পরিয়ে দিয়েছিলো ওগুলো বিবেক। রঞ্জা অবজ্ঞা ভরে দেখেছিলো শুধু বিবেকের দিকে। নড়েওনি চড়েওনি।
বাজরিয়া উঠে বারান্দায় গিয়ে গাঁজা ভরা সিগারেট ধরিয়েছিল। যাওয়ার আগে রঞ্জাকেও অনুরোধ করেছিলো খেতে। রঞ্জা না করায় বিবেক ক্ষীণ স্বরে বলেছিলো, - খেতে পারো তাহলে ভালো লাগবে। তোমার সুবিধা হবে.. ওনারটা খুব মোটা। রঞ্জা চরম দৃষ্টিতে বরের দিকে তাকিয়ে চড় বসিয়ে দিয়েছিলো বরের গালে। তারপর মেয়ে কোলে ফুঁপিয়ে উঠে চলে গেছিল শোয়ার ঘরে। কিঙ্কর্তব্যবিমূঢ় বিবেক দাঁড়িয়েছিল অন্ধকারে। বারান্দায় গাঁজা খাওয়া হলে বাজরিয়া ধীর পায়ে ঢুকেছিলো বেডরুমে। বাঘ যেমন শিকার দেখে হাঁটে। কিছুক্ষন পর রঞ্জা বেরিয়ে এসে মেয়েকে বরের কোলে দিয়ে দীর্ঘশ্বাস ফেলে ফিরে যায় শয়ন ঘরে। অস্ফুটো স্বরে শুধু বলে যায় দুধ গোলা আছে রান্নাঘরে যদি লাগে। আর বলেছিল, - তোমরা শুয়ে পড়ো। দুকামরার ছোটো ফ্ল্যাটে বাড়তি শোয়ার জায়গা বলতে বাথরুম যাওয়ার রাস্তায় একটা ডিভান। সেখানেই মশারি খাটানো আছে। রঞ্জার যাওয়ার পথে নতুন নুপুর ঝুন ঝুন করে বেজে উঠলো তার  চলায়। অন্ধকারে ঘুমন্ত মেয়ে কোলে দাঁড়িয়ে বিবেকের মনে হলো বড় কর্কশ সে শব্দ। বড় নিষ্ঠুর।

ক্রমশঃ
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 2 users Like 212121's post
Like Reply
#8
বাংলা কাকোল্ড ঈরো-সাহিত্যে এখনও , সম্ভবত , চিরকালিন-মাইলস্টোন হয়ে আছে  রসময় গুপ্তের 'ভানুমতীর খেল'  । আপনি সম্ভাবনা জাগাচ্ছেন  নির্দ্বিধায় বলা যায় । - একটি অনুরোধ  - ফন্ট অক্ষর সাইজ একটু বড় করার । -  সালাম ।
[+] 4 users Like sairaali111's post
Like Reply
#9
Osadharon golpo... Lekhok er sathe kotha bolte pari?
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#10
Ronjabotir biboron osadharon
[+] 2 users Like Dushtuchele567's post
Like Reply
#11
ooo dada aro din
[+] 1 user Likes Nomanjada123's post
Like Reply
#12
অদ্ভুত আপনার লেখার হাত। অপেক্ষায় রইলাম
[+] 1 user Likes golpokar's post
Like Reply
#13
(02-11-2022, 01:23 PM)Dushtuchele567 Wrote: Osadharon golpo... Lekhok er sathe kotha bolte pari?

হ্যাঁ sure... লেখকের নাম Ibn Batuta। বলবো। উনি Xossipy তে নাই
Like Reply
#14
(02-11-2022, 10:52 AM)sairaali111 Wrote:
বাংলা কাকোল্ড ঈরো-সাহিত্যে এখনও , সম্ভবত , চিরকালিন-মাইলস্টোন হয়ে আছে  রসময় গুপ্তের 'ভানুমতীর খেল'  । আপনি সম্ভাবনা জাগাচ্ছেন  নির্দ্বিধায় বলা যায় । - একটি অনুরোধ  - ফন্ট অক্ষর সাইজ একটু বড় করার । -  সালাম ।
You are one of my favorite writers.  Salam Saheba??
[+] 2 users Like sirsir's post
Like Reply
#15
(02-11-2022, 05:50 PM)sirsir Wrote: হ্যাঁ sure... লেখকের নাম Ibn Batuta। বলবো। উনি Xossipy তে নাই

Sir eta apnar golpo noi? 

Ekta kotha ask kortam golpo ta pore mone hochye ending ta khub dark type hobe.. Tai ki?.... Bou take soti i rakhben please
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#16
(02-11-2022, 06:38 PM)Dushtuchele567 Wrote: Sir eta apnar golpo noi? 

Ekta kotha ask kortam golpo ta pore mone hochye ending ta khub dark type hobe.. Tai ki?.... Bou take soti i rakhben please

?... Ending bhabini.. Jemon asbe mone temon likhbo. Bou to soti ii.... Borer bhalor jonyei to thap khacche... ??
Like Reply
#17
(02-11-2022, 06:38 PM)Dushtuchele567 Wrote: Sir eta apnar golpo noi? 

Ekta kotha ask kortam golpo ta pore mone hochye ending ta khub dark type hobe.. Tai ki?.... Bou take soti i rakhben please

?... Ending bhabini.. Jemon asbe mone temon likhbo. Bou to soti ii.... Borer bhalor jonyei to thap khacche... ??
[+] 1 user Likes sirsir's post
Like Reply
#18
(02-11-2022, 07:05 PM)sirsir Wrote: ?... Ending bhabini.. Jemon asbe mone temon likhbo. Bou to soti ii.... Borer bhalor jonyei to thap khacche... ??

Hm soti i rakhben please... Porpurush er chodon khele o jeno bor ke valo base
Like Reply
#19
Darun Lekha
Like Reply
#20
akta jinis bojha gelona....sobi valo,sobi sundar hocche...khali ranjhaboti ki nabhir niche saya ta bendhechilo ? komore chain porle nischoi se sayata nichu korei porbe...pelam na eta description a ,tai jigges korchi ...jodi pore , tahole koto niche bendhe chilo
[+] 1 user Likes Mehndi's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)