Thread Rating:
  • 43 Vote(s) - 2.74 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ভূতের রাজা দিল বর
#1
কিছুটা অলৌকিক ধারার সাথে ইরোটিক বিষয় মিলিয়ে একটা লেখার চেষ্টা করলাম। পড়ে দেখতে পারেন। কেমন লাগলো তাও নিশ্চয়ই জানাবেন।

এটা একটা স্লো ইরোটিক গল্প। সময়ের সাথে সাথে গল্পে যৌনতা বৃদ্ধি পাবে। তাই যারা এ ধরনের গল্প পছন্দ করেন, পড়ে  দেখতে পারেন।
[+] 1 user Likes golpokar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
1. রাঙা জেঠুর কুঠুরি



সেদিন ছিল রবিবার। আজ গেলে কাল ছোট দির বিয়ে। দুদিন আগেই আমরা এসে গেছিলাম। সেভাবে তো আর ঘুরতে যাওয়া হয়না। তাই ছোট দির বিয়েতে আগে থেকে প্ল্যান করা ছিল। পুরো বাড়িটা লোকে লোকারন্য। যেন গমগম করছে। পেছনের মাঠটায় দাদাদের আর এ পাড়ার ছেলেদের সাথে অনেকক্ষন ক্রিকেট খেললাম। আর ভালো লাগছিল না। যা গরম! অদ্ভুতভাবে দাদারা ভাইরা সবাই থাকলেও ছিল না পাপু। পাপুর পরিচয় পরে দেবো। শুধু এতটুকু বলে রাখি, ও আমার মামাবাড়ির পাশে থাকে। সেই সূত্রে আমার ছোট বেলার বন্ধু। ছোট বেলা বলতে এটাও আমার ছোটবেলাই। সবে ক্লাস সেভেন তখন, মাস দুয়েক হোল হস্তমৈথুন করতে শিখেছি আর মেয়েদের ঝাড়ি মারতে শিখেছি। আর এই শেখার ব্যাপারে যার নাম নিতেই হয় সে হোল পাপু। ওর হাতেই আমার হাতেখড়ি।

বাড়ির পেছনদিকে ছড়ানো ছেটানো কতগুলো মাটির বাড়ি। এটাই ছিল আমাদের আদি বাড়ি। আর তার পেছনেই পুকুরপার, দুধারে সার দেওয়া সুপুরি আর বাঁশ গাছ। এদিকটা সাধারণ লোকদের আসা মানা। তার একটা কারণ বাড়ির মেয়েদের পুকুর পাড়ে স্নান করা আর  দ্বিতীয় টা হোল রাঙা জেঠুর গল্প। এই পুকুরপার তার আশেপাশের সমস্ত কিছুর বিবরণ ওকে এমনভাবে দিয়েছিলাম যে ওর পক্ষে জায়গাটা হাতের পাঁচ আঙুলের মতো পরিচিত হওয়া উচিত। ক্রিকেট খেলায় মন বসল না শুধু এই কারণেই।

'কখনও কোন মেয়ের দুধ দেখেছিস'--- পাপুর কথাটা শুনে কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েছিলাম। কিন্তু যতই হোক আমার জিগরি দোস্ত। তাই ওকে লুকাইনি।

'আমাদের দেশের বাড়িতে একটা পুকুর আছে। ছোট কাকিমাকে একবার লুকিয়ে স্নান করতে দেখেছিলাম'।
আমার মুখ থেকে পুরো গল্পটা শুনেই পাপুর এই ছোট দির বিয়েতে আসার স্বাদ জাগে।
পাপু নেই সবার মাঝে, এটা আমার জন্য যতটা না দুশ্চিন্তার ছিল তার চেয়েও বেশী দুশ্চিন্তার ছিল এখন পুকুরপারে ঠিক কারা। আমার কোন আপনজন নেই তো। পাপুকে যতটা জানি ওই ক্রিকেট না খেলার ছুতোটা শুধু লুকিয়ে পুকুর পারে আসার জন্য।

পা টিপে টিপে সুপুরির বনগুলো পার করে এগোতে লাগলাম। পুকুরটা অনেক নিচু। তাই এতটা দূর থেকে কিছু বোঝা যায়না। আরো কিছুটা এগোতেই বুকটা ছ্যাত করে উঠল। ঠিক পুকুরের ধারের একটা বাঁশ ঝাড় এর মধ্যে প্রায় নিজের পুরো শরীর টা ঢুকিয়ে ফাঁক গুলো দিয়ে এক দৃষ্টিতে পুকুর পারে চেয়ে আছে পাপু। আরেকটু ভাল করে লক্ষ্য করে দেখলাম ওর হাফ প্যান্ট টা কোমর থেকে কিছুটা নিচে নামানো। আর খুব জোরে হাতটা সামনে পেছনে করছে। আমার আর কিছুই বুঝতে বাকি রইল না।

ওর ও বা দোষ কি। গল্পটা তো আমিই শুনিয়েছিলাম। ঠিক বুঝতে পারলাম না কি করা উচিত। হঠাৎ করে ওর সামনে যাবো আর ও যদি ঘাবড়ে গিয়ে আওয়াজ করে দেয়। আর এদিকটা এতোই শান্ত যে ডাকতেও ভয় জাচ্ছে, যদি আওয়াজ চলে যায়। আমি যেখান টায় আছি সেখান থেকে সামনে যেতে হলে শুকনো পাতার ঢিবি ঠেলে এগোতে হবে। তাতেও আওয়াজ যাওয়ার ভয়। আমি আর এক পাও সামনে না এগিয়ে শুধু পাপুর দিকে তাকিয়ে থাকলাম। ওর সারা গা ঘেমে উঠেছে। আশা করা যায় পুকুরে কেউ আছে আর কোন রমণী ই আছে। কিন্তু সে কে?
'এই ওই বাঁশ ঝাড়ের মধ্যে কি করছিস রে?'---- আমার সারা শরীর দিয়ে ঠান্ডা রক্ত বয়ে গেল। গলাটা আমার খুব চেনা। যদি পাপু ধরা পড়ে যায়। যদি ও সব কথা বলে দেয়। ঠিক যেভাবে সুপুরি গাছটার পেছনে লুকিয়ে ছিলাম ঐভাবেই লুকিয়ে থাকলাম।

কোন রকমে প্যান্ট টা কোমরের ওপর তুলে পেছন ঘুরে দেখে পাপু। ওর থেকে ঠিক 3 4 হাত দূরে দাঁড়িয়ে পিসেমশাই।
'কিছু না। কিছু না। এই এদিক এ একটু ঘুরতে এসেছিলাম'. কোনওরকমে হন্তদন্ত করে হাঁটা লাগায় পাপু। আমি ঠিক যেখানে ছিলাম, সেখানেই লুকিয়ে থাকি। যতক্ষণ অবধি পাপুকে দেখা যায় তাকিয়ে থাকে পিসেমশাই। চোখের আড়াল হতেই পাপু, এগিয়ে আসে পিসেমশাই। ঠিক যেখান এ পাপু ছিল সেখানে। শরীরটা বাঁশ ঝাড়ে আড়াল করে একবার নীচের দিকে তাকায় পিসেমশাই।

পিসেমশাই এর শরীর টা যেন কেঁপে ওঠে। যেন এই অনুভূতি টার জন্য জন্ম জন্মান্তর অপেক্ষা করেছে। যথারীতি নিজের হাতটা লুঙ্গির ভেতরে রেখে প্রকান্ড লিঙ্গ টা ওপর নীচ করতে শুরু করে। আমি চাইলে পালিয়ে যেতে পারতাম, কিন্তু না। আমি দেখতে চাই সেই রমণী কে যাকে দেখে পাপু আর পিসেমশাই দুজনেই নিজেদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলল।

কতক্ষন এরম অপেক্ষা করলাম জানিনা। ক্লান্তি তে বিধ্বস্ত, পরিশ্রান্ত পিসেমশাইকে ধীরে ধীরে চলে যেতে দেখে আস্বস্ত হলাম। খেয়াল করিনি মজা নিচ্ছিল ওরা কিন্তু লিঙ্গ টা শক্ত হয়েছে আমারো।
মেঠো রাস্তা ধরে পুকুর পার বরাবর ধীর গতিতে ফিরে যাচ্ছে মা। গায়ে ভিজে কাপড় টা আস্তেপিস্তে জড়ানো। কেন মানুষের আশঙ্কা সত্যি হয় তা আমি জানিনা। একভাবে ওই একই জায়গায় দাঁড়িয়ে থাকলাম আমি। বারবার নিজেকে দোষ দিচ্ছিলাম। এই পুকুর পাড়ের গল্প তো আমি ই পাপুকে বলেছি। কিন্তু পিসেমশাই?
…..........…........................................................................................................................................

সারাদিনে বেশ কয়েকবার পাপুর সাথে আড্ডা মারলাম, ঘুরলাম কিন্তু একবারের জন্য ও বুঝতে দিলাম না। পিসেমশাই এর সাথেও বার দুই তিন দেখা হোলো। সন্ধ্যের দিকে বাড়িতে কিছু অনুষ্ঠান হওয়ার কথা। বাড়ির সব মহিলারা এক জায়গায় জড়ো হয়েছে। আর সবার মাঝেও কেন জানিনা বারবার মনে হচ্ছিল ভীশনভাবে নজর কারছে মা।
'মণি তোর এই সাদা শাড়ি পড়ার শখ টা দেখি এখনো গেল না'
পিসির কথায় আমারো মনে একই প্রশ্ন এলো। সত্যিই তো মা সাদা লাল পার শাড়ি একটু বেশী ই পড়ে।সাথে আবার কালো ব্লাউজ। পিসেমশাই ছিল কিছুটা দূরে উঠোনের কাছে আর পাপু প্রায়ই এদিকটায় ঘুরঘুর করে যাচ্ছিল। আমি একবার তাকাচ্ছি পাপুর দিকে একবার পিসেমশাই এর দিকে। ওদের চোখ দুটো যেন পুকুর পাড়ের মায়ের সেই অর্ধ নগ্ন শরীরটা একিভাবে খুঁজে বেড়াচ্ছে। পিসেমশাই এর নজর টা ছিল শুধুই মায়ের দিকে, কিন্তু পাপুর চোখটা একবার মা আর একবার পিসির দিকে। ও যেন সিদ্ধান্ত নিতে পারছে না, দুজনের মধ্যে কোন একজন এর সুযোগ পেলে ও কাকে পছন্দ করবে। পিসী একটা সাদামাটা ঘরোয়া শাড়ি পড়ে থাকলেও আলতা পায়ে আর গলার ওই সোনার হারটার জন্য অপরূপ সুন্দরী লাগছিল।

'দিদি আপনিও পড়ুন না, আপনাকে দারুণ মানাবে'.
'তোর দিনুদা যদি দেখে সাদা শাড়ি পড়তে ...'
পিসেমশাই এর নামটা শুনে মা কেমন থম মেরে গেল। এর আগেও দেখেছি বাড়িতে পিসেমশাই আসবে জানলে মা একটু কেমন বিরক্তি প্রকাশ করে। মাও কি বোঝে যে পিসেমশাই এর নজর আছে ?

'সোমু শোন না। একটু ওদিক থেকে ঘুরে আসি চ '
পাপুর কথায় সাড়া দিতে ইচ্ছে করছিল না, তাও ভাবলাম না ঘুরেই আসি। ওকে কিছু বুঝতে দেবো না। ওর সাথে ওদিক থেকে সরে সেই পুরনো মাটির বাড়ি গুলোর কাছে এলাম।

'এডভেঞ্চার করবি?'.
ওর কথায় উত্তর দিতে ইচ্ছে করছিল না। পাপু অসম্ভব সাহসী। পাড়ার বখাটে ছেলেরা যেমন হয় সেরম। কোন উত্তর দিলাম না।
'চল তোর রাঙা জেঠুর বাড়িটায় ঢুকি '
ওর কথায় প্রায় আঁতকে উঠলাম। রাঙা জেঠুর গল্পটাও ওকে আমি ই বলেছি। রাঙা জেঠু ছিল শখের ম্যাজিসিয়ান। খুব ছোট বেলায় রাঙা জেঠুর থেকে অনেক ম্যাজিক দেখেছি। কিন্তু বছর দুই আগে জেঠুর মাথাটা খারাপ হয়ে যায়। সারাদিন কিসব উল্টোপাল্টা জিনিস বকবক করত। এতো জলি একটা লোক সারাদিন নিজেকে একটা ঘরের মধ্যে আটকে রাখত। শেষের দিকে এই মাটির ঘরটায় জানলা দিয়ে কেউ একজন খাবার দিয়ে যেত।
একদিন হঠাৎই রাঙা জেঠুর মৃত দেহ পাওয়া যায়। এই মাটির বাড়িটার ভেতরেই। তারপর থেকে এই ঘরে তালা। একটা সময় তো এদিকটা আসাও নিষেধ ছিল।

আমি আর পাপু দাঁড়িয়ে রাঙা জেঠুর ছোট মাটির বাড়িটার সামনে। দরজায় মাঝারি সাইজের একটা তালা লাগানো।
'সোমু, কেউ কিছু বুঝবে না। চল তালা ভেঙে ভেতরে ঢুকি। আর বিয়ে বাড়ির এতো লোক, কে ভেঙেছে তা বোঝা সম্ভব না'
সঙ্গে সঙ্গে উত্তর দিলাম, 'তুই কি পাগল হয়েছিস? জানিস ধরা পড়লে কি হবে?'
পাপু মাথাটা অল্প নাড়িয়ে উত্তর দিলো, 'না ধরা পড়বো না'.
যেমন ভাবা তেমন কাজ। বড় একটা পাথরের বাড়ি তালাটার ওপর। একটু আওয়াজ হোল ঠিক ই কিন্তু এই সাইডটায় সেরম কেউ নেই।

আমরা দুজন পা টিপে টিপে ভেতরে ঢুকলাম। চাঁদের আলোয় ভেতরটা একদম সুস্পষ্ট। সারা ঘরে ছড়ানো অজস্র বই আর ম্যাজিক দেখানোর অদ্ভুত সব বস্তু। আমি আর পাপু ঘেঁটে ঘেঁটে একেকটা জিনিস দেখতে লাগলাম। জানি আমাদের হাতে সময় বেশী নেই। খুব তাড়াতাড়ি এখান থেকে বেরোতে হবে।
ঘরের দেওয়াল বরাবর একটা টেবিল। পাপু ওদিকেই এগিয়ে গেল। টেবিল এর মধ্যে একটা ড্রয়ার, তাতেও ছোট একটা তালা দেওয়া। কি মনে হল কিজানি। দুদিকে মোচর দিয়ে খুব জেরে টান দিল আর ড্রয়ারটা সোজা বাইরে বেরিয়ে এলো।

ভেতরে একটা লাল রঙের ডায়েরি। আমিই জানলার ধারে একটু আলোতে গিয়ে পাতা গুলো উল্টাতে লাগলাম। একদম শেষ পাতা।
'যে গুপ্ত বিদ্যা আমি আয়ত্ত করেছি, তা ম্যাজিক না তা অলৌকিক ক্ষমতা। এই ক্ষমতা যদি কোন মানুষের হাতে গিয়ে পড়ে ভয়ংকর অনাচার হবে। আমার সাথে সাথে এই গুপ্ত ক্ষমতাও শেষ হোক '

'এই ওই ঘরে কে রে'
কোন রকমে ডায়েরিটা আবার ওই ড্রয়ার এ ঢুকিয়ে আমরা দুজন বেরিয়ে এলাম। বাইরে বেরিয়ে দেখি পিসেমশাই।
'কাকারা এতবার করে বারণ করল এদিকটা না আসতে, তোদের কানে কি কথা যায়না '
আমরা কাচুমাচু মুখ করে ফিরে গেলাম।

…...............…..........................................................................................................................................

রাতে শুয়ে শুয়ে যে কতক্ষন ভেবেছি ওই ডায়েরিটার কথা, খেয়াল নেই। সকালে ঘুম ভাঙতেও ওদিকটায় যেতে আর সাহস হল না। জানি পাপু ও যাবেনা।
'কাল রাতে বাড়িতে ডাকাত পড়েছিল'
পিসির কথায় আমাদের ঘোর ভাঙল। বুঝলাম অন্তত আমাদের কাল রাতের ব্যাপারটা পিসেমশাই বলেনি সবাইকে। একবার পাপুর দিকে তাকালাম। ওর মুখটা তখনও ভার। বুঝলাম কাল রাতে হয়ত অনেক আশা নিয়ে ও রাঙা জেঠুর কুঠুরিতে গেছিল।
এদিক ওদিক তাকিয়েও পিসেমশাইকে দেখলাম না।
দুপুরে খাবার সময় পিসেমশাইকে আজকের মতো প্রথমবার দেখলাম। চোখে মুখে কেমন চিন্তার ছাপ। এদিকে এক এক করে আজ যে কত আত্মীয় পরিজন এসে পৌছাল তার ইয়ত্তা নেই।
খেয়ে উঠে একটু উপরের ঘরে পায়চারি করছি, কাঁধের ওপর জোরে একটা চাপ। পেছন ঘুরে দেখি পিসেমশাই। একটু ইতস্তত করে আমায় বলল,
'একটু এদিকটা আসবি'
এদিক ওদিক চেয়ে দেখলাম পাপু নেই। পিসেমশাই এর পেছন পেছন বারান্দা দিয়ে সোজা হাঁটতে লাগলাম।
ঠিক দাবার বোর্ড এর মতো একটা পিচ বোর্ড এর খোপ করা বোর্ড। ঠিক পিসেমশাই এর কোলের ওপর পাতা।
'সোমু, এখানে যেকোনো একটা খোপে তোর বুড়ো আঙুলের একটা ছাপ দে'
আমার খুব ভয় ভয় করছিল। কিন্তু অন্য কোন উপায় ও ছিল না। পিসেমশাই এর কথামতন একটা ঘরে বুড়ো আঙ্গুল টা জোরে চাপ দিলাম।
দেখলাম পিসেমশাই এর চোখে মুখে একটা স্বস্তির নিস্বাস।
'তুই যা চাইবি তাই পাবি। চকলেট, আইসক্রিম যা চাইবি । খালি আমার একটা কাজ করে দে। যেমন ভাবে তুই আঙুলের ছাপ দিলি , ঠিক ঐভাবে কোন একটা খোপে তোর মায়ের আঙুলের ছাপ নিয়ে আয়। তুই যা চাইবি আমি তোকে তাই দেব'.
কোন উত্তর না দিয়ে আমি চুপ করে বসে থাকলাম। আসলে কাল রাতের ওই ঘটনা সাথে আজ পিসেমশাই এর এরম অদ্ভুত আচরণ, আমি কিছুটা ঘাবড়েই গেছিলাম। হয়তো পিসেমশাই ও তা বুঝে বলে উঠল
'আরে এতো ভাবছিস কেন, এটা ম্যাজিক। তোকেও শিখিয়ে দেবো। তুই লক্ষ্মী সোনা খালি তোর মায়ের আঙুলের ছাপ টা নিয়ে আয়'.
ওই দাবার মতো দেখতে বোর্ড টা নিয়ে আমি ওখান থেকে চলে গেলাম।

ভেতরের ঘরে বাবা মা ছোট কাকা তখন ছোট দির বিয়ে নিয়ে কোন গুরুত্বপূর্ণ আলোচনায় ব্যস্ত। আমি কিছুক্ষন অপেক্ষা করলাম। তারপর কিছুটা এগিয়ে গিয়ে মাকে বললাম,
'মা এই বোর্ড টায় আঙুলের একটা ছাপ দাও। একটা ম্যাজিক দেখাবো ।'
'ম্যাজিক?' ছোট কাকা প্রায় আঁতকে উঠল। আসলে রাঙা জেঠু মারা যাওয়ার পর এই বাড়িতে ম্যাজিক শব্দ টা প্রায় নিশিদ্ধ। আমার ই ভুল। মা দেখলাম বেশ বিরক্ত হোল । আমায় সেভাবে পাত্তাও দিল না। আমার ওই অবস্থা দেখে বাবা কিছুটা সদয় হয়ে এগিয়ে এলো।

'দে, আমি দিচ্ছি। তোর মা এখন ব্যস্ত।'
কোনরকমে মায়ের জায়গায় বাবার আঙুলের ছাপ নিয়েই বেরিয়ে এলাম। এদিকে পিসেমশাই তখন রেগে আগুন।
'আরে আমি যে বললাম মায়ের নিবি, তুই বাবার নিয়ে চলে এলি'.

যত তাড়াতাড়ি পারা যায় ওখান থেকে পালিয়ে এলাম।
…................................................................................................................................................................

'মণি তুই আর মমতা (আমার পিসি) বাচ্চাদের নিয়ে এই ঘরটায় শুয়ে পর'.
সারাদিন এর ধকল আর বাড়ির ভিড় ভারাক্ক্কায় আমরা শুধু একটু শুতে পারলি দুদন্ড জিরোই। আমি কাকার ছেলেরা আর পাপু মা আর পিসির সাথে এই ঘরটায় শুয়ে পড়লাম। ভাগ্যক্রমে বা দুর্ভাগ্যক্রমেই হোক পাপু শুলো ঠিক মার পাশে। নিমেষের মধ্যে সবার চোখ বুজে এলো। ব্যতিক্রম আমি। কারণ পুকুরপারের ওই ঘটনা। জানি পাপু ও ঘুমায়নি। শুধু অভিনয় করছে ঘুমের। মিনিট পাঁচেক পর দেখলাম পাপুর একটা হাত মায়ের পেটের ওপর। বাচ্চা ছেলে কোলবালিশ এ যেভাবে নিজের হাত মুখ ঘষে পাপুর হাতটা ও সেরম ভাবে মায়ের পেট থেকে বুক অবধি দোলে দিতে লাগলো।
খেয়াল করিনি আমার লিঙ্গ টা কখন সোজা হয়ে দাঁড়িয়ে গেছে। খেয়াল হোল যখন ঘুমন্ত পিসির পাছা টা আমার দাঁড়িয়ে থাকা লিঙ্গে বার দুই তিন ধাক্কা খেলো। নিজের অজান্তেই পাপু ঠিক যেভাবে আমার মাকে জড়িয়ে ছিল ঠিক একিভাবে পিসি কে জড়িয়ে ধরলাম।
চোখ দুটো বুজে এলো। মাথা টা বনবন করতে করতে একবার ঘুরে গেল। কিছুতেই চোখ খুলতে পারলাম না। কিছুতেই না। কেউ যেন কানের কাছে ফিসফিস করে কিছু বলে জাচ্ছে অথছ আমি তা শুনতে পারছি না। একটা ভয়ংকর লম্বা লোক, তার মুখটা আমার কাছে আপছা, পাশে এসে শুলো। ঠিক যেখানে মা শুয়ে ছিল তার পাশে। আমি চোখ তো মিলতে পারছি না কিন্তু এটা বুঝলাম যে লোকটা ধীরে ধীরে মায়ের উপরে উঠে গেল। আমার লিঙ্গ টা বাঁশের মতন শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে। কিন্তু চোখ আমি কিছুতেই খুলতে পারলাম না।

ঘুম যখন ভাঙল, দেখি সবাই উঠে গেছে। কেউ নেই।

দাঁত মাজতে মাজতে বারান্দা দিয়ে এগিয়ে চললাম। হঠাৎ সামনে পিসেমশাই। হাতে একটা দামি চকোলেট।

'সোমু, লক্ষ্মী টি কাল রাতে ঠিক কি হয়েছিল, কোন স্বপ্ন দেখেছিলি? আমায় বল সোনা। দেখ এই চকলেট টা তোর। আরো পাবি, যদি আমায় সত্যি কথা বলিস'.
আমি কোন উত্তর না দিয়ে চুপ করে দাঁড়িয়ে থাকলাম।
'বল ভাই, কাল রাতে কি হয়েছিল'.
পিসেমশাই এর এই জোরাজুরি তে আর না পেরে বলেই দিলাম,
'কাল ঘুমোনোর সময় খুব বাজে একটা স্বপ্ন দেখেছিলাম। একটা লোক। মুখটা দেখতে পাইনি।...'
আমার কথা শেষ হল না। পিসেমশাই প্রায় লাফিয়ে উঠল,

'ইউরেকা। ম্যাজিক ম্যাজিক'.

বিয়ের পরের দিন ই আমরা ও বাকি আত্মীয় রা যে যার বাড়িতে ফিরে এলাম। পাপুকেও বাবা কল্যাণী যাওয়ার ট্রেন এ চাপিয়ে দিলো। পিসি পিসেমশাই ও শালিমার এ নিজেদের বাড়িতে চলে গেল।
Like Reply
#3
great story ?
[+] 1 user Likes devilbro0001's post
Like Reply
#4
Keep going please
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#5
বেশ interesting  clps পরবর্তী পর্বের অপেক্ষায় থাকবো। 

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#6
দারুন এগোচ্ছে গল্প টা
[+] 1 user Likes RishavSen's post
Like Reply
#7
গল্পটা পড়ার পর এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#8
একদম নেশা ধরানো গল্প। গল্প তো সব উপাদানেই ভরপুর, শুধু একটু ধীরে সুস্থে এগোন। গল্প যেমন শুরু করলেন, আশা করি শেষও করবেন।
[+] 1 user Likes sudipto-ray's post
Like Reply
#9
Bah ki golpo! Darun shuru dada
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#10
Darunnnn
[+] 1 user Likes JHONNY jordan's post
Like Reply
#11
সবাইকে অসংখ্য ধন্যবাদ গল্পটা পড়ার জন্য আর রিপ্লাই করার জন্য।
Like Reply
#12
2. মগজ ধোলাই

সেই লম্বা লোকটা রোজ রাতে আমার স্বপ্নে ভেসে আসে। চোখ বুজলেই। রোজ রাতে একেকটা নতুন গল্প। এভাবে কেটে গেছে প্রায় 4 5 দিন। অদ্ভুত একটা পাপবোধ আমায় কুড়ে কুড়ে খাচ্ছে। স্বপ্ন তো নিজের হাতে নেই। কিন্তু ভোর রাতে ওই প্যান্ট ভিজে যাওয়ায় যে রোজ ঘুম ভাঙে তা আমায় অস্থির করে তোলে। রোজ রাতে আমি চোখের সামনে দেখি আমার জন্মদাত্রি মা এক অচেনা অজানা মানুষের সাথে আদিম কামলীলায় মত্ত।

আমি কাকে না কল্পনা করিনি। যেদিন থেকে প্রথম হস্তমৈথুন করতে শিখেছি, সিনেমার নায়িকা থেকে পাশের বাড়ি কাকীমা কাউকে ছারিনি। কিন্তু নিজের মা? তাও আবার এক পর পুরুষ এর সাথে। তবে যতই পাপবোধ থাক এটা সত্য যে এতটা উত্তেজিত হয়ত অন্য কখনও হইনি।

বারান্দার খাটটায় বসে হোম ওয়ার্ক করছিলাম। বাবা এই কিছুক্ষন আগে অফিস থেকে ফিরেছে। ঠাকুমা সন্ধ্যে বেলায় ই খেয়ে নেয়, দিয়ে তাড়াতাড়ি শুয়ে পড়ে। সামনের বৈঠক খানায় বসে বাবা একবার ঠাকুমার দিকে আর একবার দেওয়ালে থাকা ঘড়িটার দিকে তাকাচ্ছে। বাবার মনটা যেন খুব অশান্ত।
মিনিট পাঁচেক পায়চারি করার পর বাবা আমার কাছে আসে।
'সোমু, ওপরের ঘরে গিয়ে পড়তে বস । বাড়িতে লোক আসবে।'
বাবাকে কেমন যেন নার্ভাস লাগছিল।
আর এদিকে ঠিক কে আসবে আর কি হতে চলছে তা না বোঝা অবধি আমার ও শান্তি নেই।
এমতাবস্থায় শ্রেয় হোল উপরে চলে যাওয়া। তাতে বাবা অন্তত ঠাকুমার মতো আমার ও অনুপস্থিতি টা নিশ্চিত ধরবে।
সিঁড়ির কাছে একটা ছোট জানালা আছে ওটা দিয়ে নীচের ঘরটা প্রায় পুরোটাই দেখা যায়। আমি চুপচাপ উপরে উঠে ওই জানলার কাছে গিয়ে ঘাপটি মেরে বসে থাকলাম।

'মণি দেখো তোমার জন্য কি এনেছি?'
বাবার হাতে একটা পলিথিন এর প্যাকেট। প্যাকেট টা দেখে মনে হয় কোন শাড়ির দোকানের। মা হাতে নিয়ে প্যাকেট টা খুলে বার করে একটা সাদা ফিনফিনে নাইটি। তার হাতা নেই। বগলের কাছটা অনেকটা চওরা। ঠিক ওই বাচ্চা মেয়েদের টপ এর মতো। লজ্জায় মায়ের মুখটা লাল হয়ে যায়।
'এই এটা কি! সোমু বাড়িতে আছে। মা যদি দেখে না আমার রক্ষা করবে কে। কেন এসব নিতে গেলে?'
বাবা ফিসফিস করে বলে, 'কিচ্ছু হবেনা সোমু ওপরে আর মা ঘুমিয়ে গেছে। যাও তুমি একবার পড়ে তো আসো। দেখি কেমন লাগে তোমায় ?'
কিছুটা ইতস্তত করলেও মা নাইটি টা নিয়ে ভেতরের ঘরে যায়।
বাবার ফোন টা বেজে ওঠে। কিছুটা চমকে যায় বাবা তাও ফোন টা রিসিভ করে।
'ইয়েস স্যার বাড়িতেই আছি । আপনার ই অপেক্ষা করছিলাম স্যার। হ্যা স্যার। '
ফোন টা কাটার পর বাবার ঠোঁট দুটো একবার কেঁ'পে ওঠে। যেন মারাত্মক উত্তেজনা।
'মণি একটা সিগারেট কিনে ফিরছি 5 মিনিট এ'.
বলে হন্তদন্ত করে প্রায় দৌঁড়াতে দৌঁড়াতে বাবা বেরিয়ে পড়ে । আমাদের ওপরের ঘরে অনেকগুলো জানালা। আমাদের পুরো বাগান টা এমনকী বাড়ির পুরো আসেপাশ টাই দেখা যায়। ওপরের ঘরে আলো জ্বলছিল না। তাই জানতাম আমায় কেউ দেখতে পাবে না। জানলার কাছে গিয়ে দাঁড়ালাম। বাবা প্রথমে গেট এর কাছে গেলেও তারপর বাঁ দিক বরাবর তুলসী মঞ্চটার দিকে যেতে লাগলো। ওখান থেকে আমাদের বেড রুম, কিচেন এমনকী বারান্দার যেখান টায় সোফা পাতা আছে তত টা দেখা যায়। বাবা দেখলাম চুপ করে একভাবে দাঁড়িয়ে থাকল।
আমার সবকিছু কেমন গোলমেলে মনে হচ্ছিল। পা টিপে টিপে নিচে নেমে এলাম। মা তখনও রান্না ঘরে। কিছুক্ষন পরে ওই স্লিভলেস নাইটি টা নিয়ে যখন বেড রুমের দিকে গেলো ঠিক তখন ই গেট টা খোলার শব্দ।
আমি দরজার কাছে যেতে দেখি কালো কোর্ট প্যান্ট পড়া একটা লোক। ধীরে ধীরে বাড়ির ভেতরে প্রবেশ করছে।

মাথার সামনে প্রশস্ত একটা টাক, বয়স এই আমাদের হেড স্যার এর মতো হবে, দেখতেও কিছুটা ওরম। আমি ই এগিয়ে গেলাম মূল ফটক এর সামনে।
'অরুনকে একটু ডেকে দাও তো '
একটু ইতস্তত করে উত্তর দিলাম , 'বাবা একটু পাড়ার দোকানে গেছে। আপনি ভেতরে আসুন না'.
যতই হোক বাবার বস বলে কথা। খাতির যত্নে যেন কোন ত্রুটি না থাকে, আমি সে ব্যাপারে একদম নিশ্চিত।
আমার শরীর টা কেমন যেন একবার দুলে উঠল। গা টা গুলিয়ে গেল। ঠিক ভেতরের ঘরে আমার অর্ধ নগ্ন মা। আমি কি বাবার বস কে ভেতরে বসাবো? যদি মায়ের ওই অবস্থা দেখে উনি নিজেকে সামলাতে না পারেন। নিজের মনেই এসব হাবিজাবি ভেবে চলে ছিলাম। কোথাও যেন আমার মনে একটা দ্বন্দ্ব। একজন বলছে 'কি দরকার, ওনাকে বাইরেই বসাও। বাবা আসলে কথা হবে, উনি চলে যাবেন '. আরেকজন বলছে, 'বাবাও ঠিক এটাই চায়, ওনার চোখে আমার সুন্দরী মা কে দেখতে কেমন লাগে, একটু দেখি না'. মনের দ্বিধা দ্বন্দ্বে কিছুক্ষন কিংকর্তব্যবিমুর হয়ে দাঁড়িয়ে থাকলাম। জানিনা ঠিক কি হোল বলেই ফেললাম,
'আপনি আসুন ভেতরে বসুন। বাবা এই এক্ষুনি এসে যাবে '

ওনার নাম টা আমি জানিনা। ওই টেকো মাঝ বয়সী লোকটা গুটি গুটি পায়ে আমাদের বারান্দায় যে সোফা টা আছে তাতে গিয়ে বসলেন। জানলা দিয়ে একবার উঁকি মেরে বাইরে তাকালাম, বাবা ঠিক নিজের জায়গাতেই দাঁড়িয়ে।
'সোমু, কেউ এসেছে নাকি?'.
মায়ের গলা পেয়ে আমি ভেতরের ঘরে ঢুকলাম। মাকে দেখা মাত্র আমার তলপেট টা চিন চিন করে উঠল। নাইটি টা এতটাই পাতলা আর টাইট যে পেছন থেকে মায়ের নিতম্ব দুটোর আকার সুস্পষ্ট ফুটে উঠছে ।
'কিরে কেউ এসেছে নাকি?'
মা আমার দিকে ঘুরে দাঁড়াতেই আমার মাথাটা বনবন করে ঘুরে গেল। সাদা নাইটি টা ছিঁড়ে মায়ের শক্ত দুটো মাই প্রায় বাইরে বেরিয়ে আসছে। একটু স্পষ্ট ভাবে বুকের দিকে তাকালেই দুধের বোটা দুটো স্পষ্ট দ্রিশ্যমান। আমার বিবেক কিছুতেই চাইছে না এই অবস্থায় মা ওই নোংরা লোকটার সামনে যাক। কিন্তু তলপেট এ একটা অদ্ভুত কম্পন অনুভব করছি। আমার শরীরের উত্তেজনা যেন কিছুতেই আমার বিবেকের প্রতিরোধ কে মানছে না। যতই হোক ঘরের মধ্যে যে অর্ধ নগ্ন মহিলা দাঁড়িয়ে সম্পর্কে তিনি আমার মা। তার সম্ভ্রম রক্ষা আমার কর্তব্য। আর কোথাও যেন আমার শরীর আমার যৌনাঙ্গ চাইছে লুকিয়ে লুকিয়ে বাবার বসের চোখে আমার মায়ের প্রতি লালসা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে।
মাকে কোন উত্তর না দিয়ে বেরিয়ে এলাম। আমার কপালে তখন বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করেছে। সেই ভদ্রলোক আমার দিকে তাকিয়ে কিছুটা বিরক্তির সাথেই জিজ্ঞেস করলেন
'বাবা কি বাড়িতে নেই?'
জানিনা আমার কি হোল, আমি কেন এরম করলাম। ওনার দিকে তাকিয়ে উত্তর দিলাম,
'আপনি ভেতরের ঘরে অপেক্ষা করুন, আমি দেখছি বাবা কোথায় গেল'
ভেতরের ঘরে অর্থাৎ যেখানে আমার অর্ধ নগ্ন মা বাবার দেওয়া উত্তেজক নাইটি টা পরে দাঁড়িয়ে। জানিনা আমি কেন এরম করলাম।
ভদ্রলোক ধীরে ধীরে আমাদের শোবার ঘরে প্রবেশ করলেন। আমাদের শোবার ঘর অর্থাৎ যেখানে আমার বাবা আর মা একান্তে সময় কাটায় । আর আমি সন্তর্পনে চলে গেলাম ঘর লাগোয়া জানলা টার সামনে।

লজ্জায় হোক বা আকস্মিকতায় প্রায় এক দু পা পিছিয়ে খাট টায় ধাক্কা খেয়ে দাঁড়িয়ে পড়ে মা। দেখে মনে হয় এই ভদ্রলোক কে উনি চেনেন, ভালো মন্দ অনেক গল্প শুনেছে কিন্তু যা করেন নি তা হোল এই লজ্জাজনক পরিস্থিতির প্রত্যাশা।
'রবি বাবু আপনি? ও তো একটু পাড়ার দোকানে গেছে?'
ঠিক, রবিরঞ্জন মৈত্র, শর্ট এ বাবা রবি বাবু বলে ডাকেন। অনেক নাম শুনেছি ভদ্রলোকের। নাম না বলে দুর্নাম ই বলা ভাল।
মাকে দেখে রবি বাবুও কিছুটা হকচকিয়ে যায়। হয়ত মা ওনার চেনা। কিন্তু এই রূপে মাকে দেখাটা ওনার কাছে হয়ত অকল্পনীয় ।
'তোমায় দারুণ লাগছে মনি'
কোন মানুষের হাসি যে এতো বিচ্ছিরি এতো জঘন্য হতে পারে তা কল্পনাও করা যায়না। জানি আমার মতো মায়ের ও হাসি টা চরম অপছন্দ। মায়ের ঠোঁট দুটো একটু কেঁপে ওঠে। যেন এই নোংরা মুখ টায় নোংরা ঠোঁট দুটোতে নিজের ডাকনাম টা মায়ের চরম অপছন্দ।

'স্যার, আপনি যে এতো তাড়াতাড়ি এসে যাবেন আমি বুঝিনি। একটু পাড়ার দোকানে গেছিলাম'.
বাবা আকস্মিক এসে পড়ে কিছুটা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে। রবিবাবু বাবার কথায় পাত্তাও দেয়না। ওনার নজর তখন মায়ের অর্ধ নগ্ন শরীর টার দিকে।
'স্যার আসুন আপনার সব ফাইল আমি তৈরি করে রেখেছি। আপনার জন্যই অপেক্ষা করছিলাম'.

খুব বিরক্তির সাথে আমাদের শোয়ার ঘর থেকে বেরোয় রবি বাবু। মায়ের চোখে মুখে তখন ও বিরক্তি, ভয় আর লজ্জার ছাপ।
……....…......................................................................................................................................................

অনেকক্ষন আমার মোবাইল টা দেখিনি। ওটা পড়ার ঘরেই পড়ে ছিল। হাতে নিয়ে দেখি পিসেমশাই এর মেসেজ।

'কি বলেছিলাম মনে আছে তো। আমি একটা পরীক্ষা নিরিক্ষা করছি। ওই ম্যাজিক টা নিয়ে। যেমন তোকে বলেছিলাম আমায় সব সত্যি কথা বলবি। সব কথা। এতে আমাদের সবার ভালো হবে। সারাদিন বাড়িতে কি হচ্ছে, অরুনের দিকে নজর রাখবি। কাউকে এই ম্যাজিক এর কথা বলবি না। তোকেও আমি শিখিয়ে দেবো। '

পিসেমশাই এর ওপর কিছুটা রাগ ই হোল । বাবা এর আগে এরম আচরণ কখনও করেনি। বাবার ওই বাগানে লুকিয়ে থাকা, নাইটি পড়া মাকে নিজের ওই নোংরা বসের সামনে তুলে দেওয়া সব ই আমার কাছে নতুন। আর শুধু বাবা কেন, আমার নিজের আচরণ ও কেমন যেন অচেনা আমার নিজের ই কাছে। এগুলো সব ই কি ওই ম্যাজিক এর জন্য। কিছুটা ভয় ভয় করছিল কারণ নিজের চোখে পরিবর্তন টা দেখতে পাচ্ছিলাম। আমার আর বাবার মাথায় কি যেন কিছু একটা ভর করেছে।
পিসেমশাই কে তো এতো কথা বলা যায়না। শুধু উত্তর দিলাম
'সেরম কিছু না, আজ বাবার বস রবি বাবু এসেছিলেন বাড়িতে। আমি আজ অনেক্ষন পড়েছি। তাড়াতাড়ি স্কুল থেকে এসে গেছি। বাবা মার জন্য একটা নতুন নাইটি এনেছে। ঠাকুমা শুয়ে পড়েছে'
মিনিট পাঁচেক এর মধ্যে পিসেমশাই এর রিপ্লাই এসে গেলো
'রবির সামনে মনি কি ওই নতুন নাইটি টা পড়ে ছিল'
মাথাটা কেমন ঘুরিয়ে গেলো । পিসেমশাইকে কি কিছু লুকানো সম্ভব না? আর এতো বিশদে কেনই বা আমি বলতে যাবো । এইসব ভাবছি পিসেমশাই এর আবার মেসেজ
'সোমু, এক্ষুনি মায়ের একটা ছবি তুলে আমায় পাঠা। দেখবি কেউ যেন কিছু বুঝতে না পারে'

ইচ্ছে করছিল বাবা মা কে সব কথা বলে দি। ম্যাজিক এর কথা, পিসেমশাই এর ম্যাজিক এর কথা ।কিন্তু না। রাঙা জেঠুর ঘরের তালা টা তো আমি আর পাপুই ভেঙেছিলাম আর তা পিসেমশাই জানে। তাই পিছিয়ে এলাম।

লুকিয়ে লুকিয়ে রান্না ঘরের দরজাটার সামনে গিয়ে মায়ের পেছন থেকে একটা ফোটো তুলে পিসেমশাই এর নাম্বার এ পাঠিয়ে দিলাম। কিছুক্ষন পরে পিসেমশাই এর রিপ্লাই এলো

'সোমু, তোর বাবার দিকে ভালো করে নজর রাখবি। আজ অনেক বড় কিছু অঘটন ঘটতে পারত। বলছি না ম্যাজিকটার জন্য আমাদের কোন ক্ষতিও হতে পারে। তাই সারাদিন কি হচ্ছে, এমনকী তোর মনে ঠিক কি চলছে সব কথা আমাকে জানাবি'.
.......….......................................................................................................................................................

মনটা ভালো লাগছিল না। গেছিলাম ছোট দির বিয়েতে একটু মজা করতে। কেমন যেন সব জটিল হয়ে গেল। পিসেমশাই কে কোনোকালেই আমার খুব একটা পছন্দ ছিল না। আমার কেন মায়ের ও নয়। আজ সেই পিসেমশাই ই রাঙা জেঠুর ম্যাজিক বলে আমাদের জীবন জটিল করে তুলেছে। তবে এই এতো জটিলতা তেও কোথাও যেন একটা অজানা উত্তেজনা রয়েছে। আমাদের স্কুল এর ইতিহাসের দিদিমনি দীপা দিদিমনি তার ওপর পুরো ক্লাস এর ই একটা ফ্যান্টাসি আছে। ইতিহাস ক্লাস এ পড়ার চেয়ে বেশী আমাদের মনোযোগ থাকে দীপা দিদিমনির শরীর এর দিকে। টিফিন পিরিয়ড হোক বা ক্লাস ব্যাঙ্ক মেরে সবচেয়ে বেশী আমরা যা নিয়ে আলোচনা করি তা হোল দীপা দিদিমনির শরীর নিয়ে। আজ অবধি সবচেয়ে বেশী হস্তমৈথুন ও হয়তো দীপা দিদিমনি কেই ভেবে করেছি। কিন্তু এই ছোট দির বিয়ের পর থেকেই সব কেমন ওলোট পালট হয়ে গেল। যখন ঘুম দু চোখে জুড়িয়ে আসে সেই লম্বা লোকটা ও আসে, লাফ দিয়ে আমার মায়ের ওপর উঠে যায়। মা আর লোকটা যত ওলোট পালট করে আমার উত্তেজনাও ঠিক ততটাই বাড়ে।

'সোমু একটু আমার সাথে যাবি? হাতিবাগান এ একটা দোকানে ব্লাউজ গুলো সেলাই করতে দিয়েছিলাম। নিয়ে আসবো '.
দেখলাম মা নাইটি টা খুলে সালোয়ার পড়ে নিয়েছে।
ইচ্ছে ছিল না। তবুও অগত্যা মায়ের সাথে বেরোতে হোলো । আমাদের বাড়ি থেকে হাতিবাগান বাসে দশ মিনিট এর রাস্তা। শ্যামবাজার মোড় এ যেতেই বাসে চেপে পড়লাম। অফিস ফেরত যাত্রী সব। ভয়ঙ্কর ভিড়। বসার কোন জায়গা ছিল না। আমি আর মা কোন রকমে ওপরের হাতল দুটো ধরে ভিড় বাসে দাঁড়িয়ে পড়লাম। কেউ একজন পেছন থেকে খুব জোরে সামনের দিকে চাপ দিতে লাগলো। আমি প্রায় হুরমুরিয়ে মায়ের পিঠের ওপর পড়লাম। আমার কাঁধের ওপর দিয়ে একটা হাত সোজা এগিয়ে এলো। অল্পের জন্য মায়ের পিঠ টা স্পর্শ করতে পারলো না। কিন্তু এতটুকু বুঝতে অসুবিধা রইল না যে লক্ষ্য ছিল মা। কেন জানিনা আমি আমার তলপেট এ সেই চিন চিন করা উত্তেজনা টা আবার অনুভব করলাম।

আমার পেছনের লোকটা তখনও ক্রমাগত আমায় ধাক্কা দিয়ে চলছে। আমার শরীর টা পেরিয়ে কোন ভাবে যেন মাকে স্পর্শ করা, ব্যাস। চোখের সামনে টা কেমন ঘোলাটে হয়ে গেল। একবার পেছন ঘুরে লোকটার দিকে তাকালাম। চোখ টা একবার বন্ধ করলাম। চোখের সামনে ভেসে উঠল, আমার মা বাসের প্রচন্দ ঝাঁকুনি তে দুহাত উপরে তুলে হাতল দুটো ধরে আছে। লোকটার হাতটা ক্রমশ মায়ের পেট টা ডলতে ডলতে বুকের দিকে উঠে যাচ্ছে । চরম উত্তেজনায় আমার কানের নিচে ঝুলপি বরাবর বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করল। আমি যেন মুহূর্তের জন্য নিজের ওপর সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেললাম। পেছন ঘুরে একবার লোকটার দিকে তাকালাম। ওর নজর তখন মায়ের বাঁ কাঁধে ব্রা এর যে স্ত্রাপ টা বাইরে বেড়িয়ে এসেছে তার দিকে। যেন ওটা দেখেই ও মায়ের ব্রা এর সাইজ টা মনে মনে নির্ণয় করে চলছে।

লোকটাকে কিছুটা অবাক করে আমি একটু ডান দিকে সরে গেলাম। নিজের ওপর ই বিস্বাস হচ্ছিল না। ক্ষনিকের উত্তেজনায় কি আমি এই কাজ ও করতে পারি। লোকটা আর মার মাঝে এখন এক ফুট এর দুরত্ব। দেখলাম লোকটা সুযোগ হাতছাড়া করল না। নিজের ডান হাতটা দিয়ে একটা ঠেলা মেরে আমাকে আরো দূরে সরিয়ে দিলো। ভয়ে আমার বুকটা ধুকপুক করছিল কিন্তু আমার ভেতরের এই নিশিদ্ধ উত্তেজনা টা আমায় যেন আটকে দিচ্ছিল। আমার কল্পনা মতো সত্যিই মায়ের হাত দুটো বাসের ওপরের হাতলে। লোকটা একবারের জন্য আমার মুখের দিকে তাকালো। আর কয়েক সেকেন্ড এর মধ্যে ডান হাতটা মায়ের বিশাল দুটো পাছার দাবনা গুলোর ওপর আর একটা হাত কোমর বরাবর মাই দুটোর ওপর রাখে। আমার দৃষ্টি সোজা মা আর ওই লোকটার দিকে। ঘটনার আকস্মিকতায় মা উপর থেকে দুটো হাত নামিয়ে লোকটাকে বাধা দিতে যায়। কলকাতার বাস, প্রচন্দ জারকিং এ পারেনা। আবার হাত দুটো উপরে করে হাতল টা ধরে নেয়। আমি জানি আমরা হাতিবাগান এর খুব কাছে। যা হচ্ছে তা বেশিক্ষন এর ব্যাপার না। মা দুটো ঠোঁট জোর করে টিপে ধরে কোনওরকমে পর পুরুষ এর স্পর্শ অনুভব করে।

নিশিদ্ধ উত্তেজনা তখন আমার মাথায় কিলবিল করছে। পকেট থেকে মোবাইল টা বার করে কি প্যাড এ নিজের নাম্বার টা টাইপ করি আর লোকটার মুখের সামনে নিয়ে গিয়ে ধরি। মায়ের শরীর টা নিয়ে খেলা করতে করতেই লোকটা নাম্বার টা বার কয়েক বিড়বিড় করে।
হাতিবাগান এসে পড়ে । আমরা হুরমুরিয়ে নেমে পড়ি বাস থেকে। মায়ের মুখটা খুব বিশন্ন আর লজ্জায় প্রায় লাল হয়ে গেছে। আমার ভেতরের উত্তেজনা তখনও কমেনি। বারবার মায়ের দিকে তাকাচ্ছি আর চোখের পলক পড়লেই ওই লোকটার মায়ের শরীর টা বারবার ওরম স্পর্শ করা তা মনে পড়ে যায়।
Like Reply
#13
Awesome hocche dada
[+] 1 user Likes JHONNY jordan's post
Like Reply
#14
.Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#15
Darun golpo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#16
কাকোল্ড গল্প নাম দেখে ভাবলাম কি না কি। ভালো চালিয়ে যান।
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#17
দ্বিতীয় পর্বের এসে পরিষ্কার হলো কাকোল্ড থিমের উপর গল্প (এখনো পর্যন্ত, তবে ভবিষ্যতে গল্পের থিম চেঞ্জ হতেও পারে)। লেখনী বেশ ভালো, তবে একটু ধীরে চলো নীতি এপ্লাই করতে হবে।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#18
darun cholche
[+] 1 user Likes ukoman's post
Like Reply
#19
খুব সুন্দর গল্প। পড়ে খুব ভালো লাগলো, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছি।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#20
(14-10-2022, 01:26 AM)Next part ki aj rat ay pabo? Golpo ar update poti din diyen arokom golpo kujeo pawa jai na shera purai  golpokar Wrote: 2. মগজ ধোলাই

সেই লম্বা লোকটা রোজ রাতে আমার স্বপ্নে ভেসে আসে। চোখ বুজলেই। রোজ রাতে একেকটা নতুন গল্প। এভাবে কেটে গেছে প্রায় 4 5 দিন। অদ্ভুত একটা পাপবোধ আমায় কুড়ে কুড়ে খাচ্ছে। স্বপ্ন তো নিজের হাতে নেই। কিন্তু ভোর রাতে ওই প্যান্ট ভিজে যাওয়ায় যে রোজ ঘুম ভাঙে তা আমায় অস্থির করে তোলে। রোজ রাতে আমি চোখের সামনে দেখি আমার জন্মদাত্রি মা এক অচেনা অজানা মানুষের সাথে আদিম কামলীলায় মত্ত।

আমি কাকে না কল্পনা করিনি। যেদিন থেকে প্রথম হস্তমৈথুন করতে শিখেছি, সিনেমার নায়িকা থেকে পাশের বাড়ি কাকীমা কাউকে ছারিনি। কিন্তু নিজের মা? তাও আবার এক পর পুরুষ এর সাথে। তবে যতই পাপবোধ থাক এটা সত্য যে এতটা উত্তেজিত হয়ত অন্য কখনও হইনি।

বারান্দার খাটটায় বসে হোম ওয়ার্ক করছিলাম। বাবা এই কিছুক্ষন আগে অফিস থেকে ফিরেছে। ঠাকুমা সন্ধ্যে বেলায় ই খেয়ে নেয়, দিয়ে তাড়াতাড়ি শুয়ে পড়ে। সামনের বৈঠক খানায় বসে বাবা একবার ঠাকুমার দিকে আর একবার দেওয়ালে থাকা ঘড়িটার দিকে তাকাচ্ছে। বাবার মনটা যেন খুব অশান্ত।
মিনিট পাঁচেক পায়চারি করার পর বাবা আমার কাছে আসে।
'সোমু, ওপরের ঘরে গিয়ে পড়তে বস । বাড়িতে লোক আসবে।'
বাবাকে কেমন যেন নার্ভাস লাগছিল।
আর এদিকে ঠিক কে আসবে আর কি হতে চলছে তা না বোঝা অবধি আমার ও শান্তি নেই।
এমতাবস্থায় শ্রেয় হোল উপরে চলে যাওয়া। তাতে বাবা অন্তত ঠাকুমার মতো আমার ও অনুপস্থিতি টা নিশ্চিত ধরবে।
সিঁড়ির কাছে একটা ছোট জানালা আছে ওটা দিয়ে নীচের ঘরটা প্রায় পুরোটাই দেখা যায়। আমি চুপচাপ উপরে উঠে ওই জানলার কাছে গিয়ে ঘাপটি মেরে বসে থাকলাম।

'মণি দেখো তোমার জন্য কি এনেছি?'
বাবার হাতে একটা পলিথিন এর প্যাকেট। প্যাকেট টা দেখে মনে হয় কোন শাড়ির দোকানের। মা হাতে নিয়ে প্যাকেট টা খুলে বার করে একটা সাদা ফিনফিনে নাইটি। তার হাতা নেই। বগলের কাছটা অনেকটা চওরা। ঠিক ওই বাচ্চা মেয়েদের টপ এর মতো। লজ্জায় মায়ের মুখটা লাল হয়ে যায়।
'এই এটা কি! সোমু বাড়িতে আছে। মা যদি দেখে না আমার রক্ষা করবে কে। কেন এসব নিতে গেলে?'
বাবা ফিসফিস করে বলে, 'কিচ্ছু হবেনা সোমু ওপরে আর মা ঘুমিয়ে গেছে। যাও তুমি একবার পড়ে তো আসো। দেখি কেমন লাগে তোমায় ?'
কিছুটা ইতস্তত করলেও মা নাইটি টা নিয়ে ভেতরের ঘরে যায়।
বাবার ফোন টা বেজে ওঠে। কিছুটা চমকে যায় বাবা তাও ফোন টা রিসিভ করে।
'ইয়েস স্যার বাড়িতেই আছি । আপনার ই অপেক্ষা করছিলাম স্যার। হ্যা স্যার। '
ফোন টা কাটার পর বাবার ঠোঁট দুটো একবার কেঁ'পে ওঠে। যেন মারাত্মক উত্তেজনা।
'মণি একটা সিগারেট কিনে ফিরছি 5 মিনিট এ'.
বলে হন্তদন্ত করে প্রায় দৌঁড়াতে দৌঁড়াতে বাবা বেরিয়ে পড়ে । আমাদের ওপরের ঘরে অনেকগুলো জানালা। আমাদের পুরো বাগান টা এমনকী বাড়ির পুরো আসেপাশ টাই দেখা যায়। ওপরের ঘরে আলো জ্বলছিল না। তাই জানতাম আমায় কেউ দেখতে পাবে না। জানলার কাছে গিয়ে দাঁড়ালাম। বাবা প্রথমে গেট এর কাছে গেলেও তারপর বাঁ দিক বরাবর তুলসী মঞ্চটার দিকে যেতে লাগলো। ওখান থেকে আমাদের বেড রুম, কিচেন এমনকী বারান্দার যেখান টায় সোফা পাতা আছে তত টা দেখা যায়। বাবা দেখলাম চুপ করে একভাবে দাঁড়িয়ে থাকল।
আমার সবকিছু কেমন গোলমেলে মনে হচ্ছিল। পা টিপে টিপে নিচে নেমে এলাম। মা তখনও রান্না ঘরে। কিছুক্ষন পরে ওই স্লিভলেস নাইটি টা নিয়ে যখন বেড রুমের দিকে গেলো ঠিক তখন ই গেট টা খোলার শব্দ।
আমি দরজার কাছে যেতে দেখি কালো কোর্ট প্যান্ট পড়া একটা লোক। ধীরে ধীরে বাড়ির ভেতরে প্রবেশ করছে।

মাথার সামনে প্রশস্ত একটা টাক, বয়স এই আমাদের হেড স্যার এর মতো হবে, দেখতেও কিছুটা ওরম। আমি ই এগিয়ে গেলাম মূল ফটক এর সামনে।
'অরুনকে একটু ডেকে দাও তো '
একটু ইতস্তত করে উত্তর দিলাম , 'বাবা একটু পাড়ার দোকানে গেছে। আপনি ভেতরে আসুন না'.
যতই হোক বাবার বস বলে কথা। খাতির যত্নে যেন কোন ত্রুটি না থাকে, আমি সে ব্যাপারে একদম নিশ্চিত।
আমার শরীর টা কেমন যেন একবার দুলে উঠল। গা টা গুলিয়ে গেল। ঠিক ভেতরের ঘরে আমার অর্ধ নগ্ন মা। আমি কি বাবার বস কে ভেতরে বসাবো? যদি মায়ের ওই অবস্থা দেখে উনি নিজেকে সামলাতে না পারেন। নিজের মনেই এসব হাবিজাবি ভেবে চলে ছিলাম। কোথাও যেন আমার মনে একটা দ্বন্দ্ব। একজন বলছে 'কি দরকার, ওনাকে বাইরেই বসাও। বাবা আসলে কথা হবে, উনি চলে যাবেন '. আরেকজন বলছে, 'বাবাও ঠিক এটাই চায়, ওনার চোখে আমার সুন্দরী মা কে দেখতে কেমন লাগে, একটু দেখি না'. মনের দ্বিধা দ্বন্দ্বে কিছুক্ষন কিংকর্তব্যবিমুর হয়ে দাঁড়িয়ে থাকলাম। জানিনা ঠিক কি হোল বলেই ফেললাম,
'আপনি আসুন ভেতরে বসুন। বাবা এই এক্ষুনি এসে যাবে '

ওনার নাম টা আমি জানিনা। ওই টেকো মাঝ বয়সী লোকটা গুটি গুটি পায়ে আমাদের বারান্দায় যে সোফা টা আছে তাতে গিয়ে বসলেন। জানলা দিয়ে একবার উঁকি মেরে বাইরে তাকালাম, বাবা ঠিক নিজের জায়গাতেই দাঁড়িয়ে।
'সোমু, কেউ এসেছে নাকি?'.
মায়ের গলা পেয়ে আমি ভেতরের ঘরে ঢুকলাম। মাকে দেখা মাত্র আমার তলপেট টা চিন চিন করে উঠল। নাইটি টা এতটাই পাতলা আর টাইট যে পেছন থেকে মায়ের নিতম্ব দুটোর আকার সুস্পষ্ট ফুটে উঠছে ।
'কিরে কেউ এসেছে নাকি?'
মা আমার দিকে ঘুরে দাঁড়াতেই আমার মাথাটা বনবন করে ঘুরে গেল। সাদা নাইটি টা ছিঁড়ে মায়ের শক্ত দুটো মাই প্রায় বাইরে বেরিয়ে আসছে। একটু স্পষ্ট ভাবে বুকের দিকে তাকালেই দুধের বোটা দুটো স্পষ্ট দ্রিশ্যমান। আমার বিবেক কিছুতেই চাইছে না এই অবস্থায় মা ওই নোংরা লোকটার সামনে যাক। কিন্তু তলপেট এ একটা অদ্ভুত কম্পন অনুভব করছি। আমার শরীরের উত্তেজনা যেন কিছুতেই আমার বিবেকের প্রতিরোধ কে মানছে না। যতই হোক ঘরের মধ্যে যে অর্ধ নগ্ন মহিলা দাঁড়িয়ে সম্পর্কে তিনি আমার মা। তার সম্ভ্রম রক্ষা আমার কর্তব্য। আর কোথাও যেন আমার শরীর আমার যৌনাঙ্গ চাইছে লুকিয়ে লুকিয়ে বাবার বসের চোখে আমার মায়ের প্রতি লালসা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে।
মাকে কোন উত্তর না দিয়ে বেরিয়ে এলাম। আমার কপালে তখন বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করেছে। সেই ভদ্রলোক আমার দিকে তাকিয়ে কিছুটা বিরক্তির সাথেই জিজ্ঞেস করলেন
'বাবা কি বাড়িতে নেই?'
জানিনা আমার কি হোল, আমি কেন এরম করলাম। ওনার দিকে তাকিয়ে উত্তর দিলাম,
'আপনি ভেতরের ঘরে অপেক্ষা করুন, আমি দেখছি বাবা কোথায় গেল'
ভেতরের ঘরে অর্থাৎ যেখানে আমার অর্ধ নগ্ন মা বাবার দেওয়া উত্তেজক নাইটি টা পরে দাঁড়িয়ে। জানিনা আমি কেন এরম করলাম।
ভদ্রলোক ধীরে ধীরে আমাদের শোবার ঘরে প্রবেশ করলেন। আমাদের শোবার ঘর অর্থাৎ যেখানে আমার বাবা আর মা একান্তে সময় কাটায় । আর আমি সন্তর্পনে চলে গেলাম ঘর লাগোয়া জানলা টার সামনে।

লজ্জায় হোক বা আকস্মিকতায় প্রায় এক দু পা পিছিয়ে খাট টায় ধাক্কা খেয়ে দাঁড়িয়ে পড়ে মা। দেখে মনে হয় এই ভদ্রলোক কে উনি চেনেন, ভালো মন্দ অনেক গল্প শুনেছে কিন্তু যা করেন নি তা হোল এই লজ্জাজনক পরিস্থিতির প্রত্যাশা।
'রবি বাবু আপনি? ও তো একটু পাড়ার দোকানে গেছে?'
ঠিক, রবিরঞ্জন মৈত্র, শর্ট এ বাবা রবি বাবু বলে ডাকেন। অনেক নাম শুনেছি ভদ্রলোকের। নাম না বলে দুর্নাম ই বলা ভাল।
মাকে দেখে রবি বাবুও কিছুটা হকচকিয়ে যায়। হয়ত মা ওনার চেনা। কিন্তু এই রূপে মাকে দেখাটা ওনার কাছে হয়ত অকল্পনীয় ।
'তোমায় দারুণ লাগছে মনি'
কোন মানুষের হাসি যে এতো বিচ্ছিরি এতো জঘন্য হতে পারে তা কল্পনাও করা যায়না। জানি আমার মতো মায়ের ও হাসি টা চরম অপছন্দ। মায়ের ঠোঁট দুটো একটু কেঁপে ওঠে। যেন এই নোংরা মুখ টায় নোংরা ঠোঁট দুটোতে নিজের ডাকনাম টা মায়ের চরম অপছন্দ।

'স্যার, আপনি যে এতো তাড়াতাড়ি এসে যাবেন আমি বুঝিনি। একটু পাড়ার দোকানে গেছিলাম'.
বাবা আকস্মিক এসে পড়ে কিছুটা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে। রবিবাবু বাবার কথায় পাত্তাও দেয়না। ওনার নজর তখন মায়ের অর্ধ নগ্ন শরীর টার দিকে।
'স্যার আসুন আপনার সব ফাইল আমি তৈরি করে রেখেছি। আপনার জন্যই অপেক্ষা করছিলাম'.

খুব বিরক্তির সাথে আমাদের শোয়ার ঘর থেকে বেরোয় রবি বাবু। মায়ের চোখে মুখে তখন ও বিরক্তি, ভয় আর লজ্জার ছাপ।
……....…......................................................................................................................................................

অনেকক্ষন আমার মোবাইল টা দেখিনি। ওটা পড়ার ঘরেই পড়ে ছিল। হাতে নিয়ে দেখি পিসেমশাই এর মেসেজ।

'কি বলেছিলাম মনে আছে তো। আমি একটা পরীক্ষা নিরিক্ষা করছি। ওই ম্যাজিক টা নিয়ে। যেমন তোকে বলেছিলাম আমায় সব সত্যি কথা বলবি। সব কথা। এতে আমাদের সবার ভালো হবে। সারাদিন বাড়িতে কি হচ্ছে, অরুনের দিকে নজর রাখবি। কাউকে এই ম্যাজিক এর কথা বলবি না। তোকেও আমি শিখিয়ে দেবো। '

পিসেমশাই এর ওপর কিছুটা রাগ ই হোল । বাবা এর আগে এরম আচরণ কখনও করেনি। বাবার ওই বাগানে লুকিয়ে থাকা, নাইটি পড়া মাকে নিজের ওই নোংরা বসের সামনে তুলে দেওয়া সব ই আমার কাছে নতুন। আর শুধু বাবা কেন, আমার নিজের আচরণ ও কেমন যেন অচেনা আমার নিজের ই কাছে। এগুলো সব ই কি ওই ম্যাজিক এর জন্য। কিছুটা ভয় ভয় করছিল কারণ নিজের চোখে পরিবর্তন টা দেখতে পাচ্ছিলাম। আমার আর বাবার মাথায় কি যেন কিছু একটা ভর করেছে।
পিসেমশাই কে তো এতো কথা বলা যায়না। শুধু উত্তর দিলাম
'সেরম কিছু না, আজ বাবার বস রবি বাবু এসেছিলেন বাড়িতে। আমি আজ অনেক্ষন পড়েছি। তাড়াতাড়ি স্কুল থেকে এসে গেছি। বাবা মার জন্য একটা নতুন নাইটি এনেছে। ঠাকুমা শুয়ে পড়েছে'
মিনিট পাঁচেক এর মধ্যে পিসেমশাই এর রিপ্লাই এসে গেলো
'রবির সামনে মনি কি ওই নতুন নাইটি টা পড়ে ছিল'
মাথাটা কেমন ঘুরিয়ে গেলো । পিসেমশাইকে কি কিছু লুকানো সম্ভব না? আর এতো বিশদে কেনই বা আমি বলতে যাবো । এইসব ভাবছি পিসেমশাই এর আবার মেসেজ
'সোমু, এক্ষুনি মায়ের একটা ছবি তুলে আমায় পাঠা। দেখবি কেউ যেন কিছু বুঝতে না পারে'

ইচ্ছে করছিল বাবা মা কে সব কথা বলে দি। ম্যাজিক এর কথা, পিসেমশাই এর ম্যাজিক এর কথা ।কিন্তু না। রাঙা জেঠুর ঘরের তালা টা তো আমি আর পাপুই ভেঙেছিলাম আর তা পিসেমশাই জানে। তাই পিছিয়ে এলাম।

লুকিয়ে লুকিয়ে রান্না ঘরের দরজাটার সামনে গিয়ে মায়ের পেছন থেকে একটা ফোটো তুলে পিসেমশাই এর নাম্বার এ পাঠিয়ে দিলাম। কিছুক্ষন পরে পিসেমশাই এর রিপ্লাই এলো

'সোমু, তোর বাবার দিকে ভালো করে নজর রাখবি। আজ অনেক বড় কিছু অঘটন ঘটতে পারত। বলছি না ম্যাজিকটার জন্য আমাদের কোন ক্ষতিও হতে পারে। তাই সারাদিন কি হচ্ছে, এমনকী তোর মনে ঠিক কি চলছে সব কথা আমাকে জানাবি'.
.......….......................................................................................................................................................

মনটা ভালো লাগছিল না। গেছিলাম ছোট দির বিয়েতে একটু মজা করতে। কেমন যেন সব জটিল হয়ে গেল। পিসেমশাই কে কোনোকালেই আমার খুব একটা পছন্দ ছিল না। আমার কেন মায়ের ও নয়। আজ সেই পিসেমশাই ই রাঙা জেঠুর ম্যাজিক বলে আমাদের জীবন জটিল করে তুলেছে। তবে এই এতো জটিলতা তেও কোথাও যেন একটা অজানা উত্তেজনা রয়েছে। আমাদের স্কুল এর ইতিহাসের দিদিমনি দীপা দিদিমনি তার ওপর পুরো ক্লাস এর ই একটা ফ্যান্টাসি আছে। ইতিহাস ক্লাস এ পড়ার চেয়ে বেশী আমাদের মনোযোগ থাকে দীপা দিদিমনির শরীর এর দিকে। টিফিন পিরিয়ড হোক বা ক্লাস ব্যাঙ্ক মেরে সবচেয়ে বেশী আমরা যা নিয়ে আলোচনা করি তা হোল দীপা দিদিমনির শরীর নিয়ে। আজ অবধি সবচেয়ে বেশী হস্তমৈথুন ও হয়তো দীপা দিদিমনি কেই ভেবে করেছি। কিন্তু এই ছোট দির বিয়ের পর থেকেই সব কেমন ওলোট পালট হয়ে গেল। যখন ঘুম দু চোখে জুড়িয়ে আসে সেই লম্বা লোকটা ও আসে, লাফ দিয়ে আমার মায়ের ওপর উঠে যায়। মা আর লোকটা যত ওলোট পালট করে আমার উত্তেজনাও ঠিক ততটাই বাড়ে।

'সোমু একটু আমার সাথে যাবি? হাতিবাগান এ একটা দোকানে ব্লাউজ গুলো সেলাই করতে দিয়েছিলাম। নিয়ে আসবো '.
দেখলাম মা নাইটি টা খুলে সালোয়ার পড়ে নিয়েছে।
ইচ্ছে ছিল না। তবুও অগত্যা মায়ের সাথে বেরোতে হোলো । আমাদের বাড়ি থেকে হাতিবাগান বাসে দশ মিনিট এর রাস্তা। শ্যামবাজার মোড় এ যেতেই বাসে চেপে পড়লাম। অফিস ফেরত যাত্রী সব। ভয়ঙ্কর ভিড়। বসার কোন জায়গা ছিল না। আমি আর মা কোন রকমে ওপরের হাতল দুটো ধরে ভিড় বাসে দাঁড়িয়ে পড়লাম। কেউ একজন পেছন থেকে খুব জোরে সামনের দিকে চাপ দিতে লাগলো। আমি প্রায় হুরমুরিয়ে মায়ের পিঠের ওপর পড়লাম। আমার কাঁধের ওপর দিয়ে একটা হাত সোজা এগিয়ে এলো। অল্পের জন্য মায়ের পিঠ টা স্পর্শ করতে পারলো না। কিন্তু এতটুকু বুঝতে অসুবিধা রইল না যে লক্ষ্য ছিল মা। কেন জানিনা আমি আমার তলপেট এ সেই চিন চিন করা উত্তেজনা টা আবার অনুভব করলাম।

আমার পেছনের লোকটা তখনও ক্রমাগত আমায় ধাক্কা দিয়ে চলছে। আমার শরীর টা পেরিয়ে কোন ভাবে যেন মাকে স্পর্শ করা, ব্যাস। চোখের সামনে টা কেমন ঘোলাটে হয়ে গেল। একবার পেছন ঘুরে লোকটার দিকে তাকালাম।  চোখ টা একবার বন্ধ করলাম। চোখের সামনে ভেসে উঠল, আমার মা বাসের প্রচন্দ ঝাঁকুনি তে দুহাত উপরে তুলে হাতল দুটো ধরে আছে। লোকটার হাতটা ক্রমশ মায়ের পেট টা ডলতে ডলতে বুকের দিকে উঠে যাচ্ছে । চরম উত্তেজনায় আমার কানের নিচে ঝুলপি বরাবর বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করল। আমি যেন মুহূর্তের জন্য নিজের ওপর সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেললাম। পেছন ঘুরে একবার লোকটার দিকে তাকালাম। ওর নজর তখন মায়ের বাঁ কাঁধে ব্রা এর যে স্ত্রাপ টা বাইরে বেড়িয়ে এসেছে তার দিকে। যেন ওটা দেখেই ও মায়ের ব্রা এর সাইজ টা মনে মনে নির্ণয় করে চলছে।

লোকটাকে কিছুটা অবাক করে আমি একটু ডান দিকে সরে গেলাম। নিজের ওপর ই বিস্বাস হচ্ছিল না। ক্ষনিকের উত্তেজনায় কি আমি এই কাজ ও করতে পারি। লোকটা আর মার মাঝে এখন এক ফুট এর দুরত্ব। দেখলাম লোকটা সুযোগ হাতছাড়া করল না। নিজের ডান হাতটা দিয়ে একটা ঠেলা মেরে আমাকে আরো দূরে সরিয়ে দিলো। ভয়ে আমার বুকটা ধুকপুক করছিল কিন্তু আমার ভেতরের এই নিশিদ্ধ উত্তেজনা টা আমায় যেন আটকে দিচ্ছিল। আমার কল্পনা মতো সত্যিই মায়ের হাত দুটো বাসের ওপরের হাতলে। লোকটা একবারের জন্য আমার মুখের দিকে তাকালো। আর কয়েক সেকেন্ড এর মধ্যে ডান হাতটা মায়ের বিশাল দুটো পাছার দাবনা গুলোর ওপর আর একটা হাত কোমর বরাবর মাই দুটোর ওপর রাখে। আমার দৃষ্টি সোজা মা আর ওই লোকটার দিকে। ঘটনার আকস্মিকতায় মা উপর থেকে দুটো হাত নামিয়ে লোকটাকে বাধা দিতে যায়। কলকাতার বাস, প্রচন্দ জারকিং এ পারেনা। আবার হাত দুটো উপরে করে হাতল টা ধরে নেয়। আমি জানি আমরা হাতিবাগান এর খুব কাছে। যা হচ্ছে তা বেশিক্ষন এর ব্যাপার না। মা দুটো ঠোঁট জোর করে টিপে ধরে কোনওরকমে পর পুরুষ এর স্পর্শ অনুভব করে।

নিশিদ্ধ উত্তেজনা তখন আমার মাথায় কিলবিল করছে। পকেট থেকে মোবাইল টা বার করে কি প্যাড এ নিজের নাম্বার টা টাইপ করি আর লোকটার মুখের সামনে নিয়ে গিয়ে ধরি। মায়ের শরীর টা নিয়ে খেলা করতে করতেই লোকটা নাম্বার টা বার কয়েক বিড়বিড় করে।
হাতিবাগান এসে পড়ে । আমরা হুরমুরিয়ে নেমে পড়ি বাস থেকে। মায়ের মুখটা খুব বিশন্ন আর লজ্জায় প্রায় লাল হয়ে গেছে। আমার ভেতরের উত্তেজনা তখনও কমেনি। বারবার মায়ের দিকে তাকাচ্ছি আর চোখের পলক পড়লেই ওই লোকটার মায়ের শরীর টা বারবার ওরম স্পর্শ করা তা মনে পড়ে যায়।
[+] 2 users Like Shuhasini22's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)